দবির সাহেব ও ভার্জিন সুমির গল্প | BanglaChotikahini

Bangla Choti Golpo

দবির সাহেব এখন খুব একা। এই তো সবেমাত্র রিটায়ার করেছেন। প্রায় এক বছর আগে স্ত্রী মারা গেলে এবং ছেলেমেয়েরা দেশের বাইরে থাকায় তার বৃহৎ ফ্লাটে খুব নি:সঙ্গ কাটান তিনি। সময় যেন কিছুতেই কাটতে চাইছে না তার। তিন রুমের বৃহৎ ফ্লাটে রাতে একা একা কাটাতে এখন কেমন যেন ভয় ভয় করে। কী জানি রাতে অসুস্থ হয়ে পড়লেও কেউ নেই যে, তাকে হাসপাাতালে নিয়ে যাবে বা ডাক্তার দেখাতে সাহায্য করবে। একজন কাজের মেয়ে অবশ্য আছে, সে এসে রান্নাবান্না করে দিয়ে যায়। মেয়েটির বয়স কম, মাত্র তের কি চৌদ্দ বছর। গরীব ঘরের হলেও মেয়েটি দেখতে বেশ সুন্দর। নজর কাড়ার মতো। নজর কাড়েও দবির সাহেবের। কিন্তু চোখ সরিয়ে আনেন কী এক কারণে। হয়তো মেয়েটি গরীব বলে, হয়তো ধর্মীয় অনুশাসন মাথা তুলে দাঁড়ায়। তবুও দবির সাহেবের চোখ কিছুতেই বাধা মানে না। লুকিয়ে লুকিয়ে মেয়েটিকে দেখেন। বিশেষ করে ঘর মোছার সময় মেয়েটি যখন ওড়না খুলে রেখে ঘর মোছে তখন দবির সাহেবের খুব ভালো লাগে।
দবির সাহেবের এখন ষাট বছর চলছে। তবে শরীরের বাধন চমৎকার বলে পঞ্চাশের বেশি মনে হয় না কিছুতেই। শরীরে জোরও আছে। তবে বছরখানেক কোনরকম সেক্স না করার পেনিসটা কেমন যেন নেতিয়ে পড়ছে ধীরে ধীরে। মনে হচ্ছে জং ধরে যাচ্ছে। মাঝে মাঝে পেনিসটাকে শান দিতে ইচ্ছে হয় তার। কিন্তু ইচ্ছে হলেই তো আর হয় না। তার জন্য যা কিছু দরকার, তা তো নেই দবির সাহেবের। কী করা যায়, কী করা যায়- ভাবতে থাকেন দবির সাহেব। মনে মনে কাজের মেয়ে সুমিকে ভেবে ভেবে হাত দিয়ে পেনিস ঘষতে থাকেন। অবাক হন দবির সাহেব ঝিমানো পেনিস অসাধারণভাবে জেগে ওঠেছে। সাপের মতো ফোঁস ফোঁস করছে। যেন সুমিকেই চাইছে দ-টি। মনে মনে ঠিক করলেন সুমিকে বাগে আনার চেষ্টা করবে সে। ভাবলেন চেষ্টা করতে দোষ কি।
দবির সাহেব বেলা করে ঘুম থেকে উঠেন। সে প্রায় নটা-দশটা। ততক্ষণে কাজের মেয়ে সুমি নিজ হাতে তালা খুলে ঘরে ঢুকে নাস্তা তৈরি করে টেবিলে সাজিয়ে দবির সাহেবকে ঘুম থেকে ডেকে তোলেন। দবির সাহেব ভাবলেন সুমিকে নিজের মুখে হঠাৎ করে কিছু না বলে অন্যভাবে দেখা যাক, কী করে মেয়েটি। ভাবলেন মেয়েটির মতিগতি লক্ষ্য করে তারপর যা হয় কিছু একটা করবেন। তাছাড়া তার তো টাকা আছে, দরকার হলে হাজার টাকাও খরচ করতে রাজি তিনি। টাকায় তো বাঘের চোখও মেলে।
দবির সাহেবের বাসায় সিসি ক্যামেরা আছে। মেয়েটি সিসি ক্যামেরা কী, তা জানে না। সুমি যে বাথরুম ব্যবহার করে সেখানেও একটি সিসি ক্যামেরা সেট করলেন দবির সাহেব। তারপর একদিন সকাল। চারদিকে ঝমঝম বৃষ্টির শব্দ। দবির সাহেব তালা খোলার শব্দ পেলেন। সুমি তালা খুলে ঘরে ঢুকলো। দবির সাহেব নিজের পরনের লুঙ্গি পেটের উপরে উঠিয়ে রাখলেন আর পেনিস খাড়া করে ঘুমের ভাণ করে পড়ে রইলেন। সুমি ঘরে ঢুকে দবির সাহেবকে অমন করে ঘুমাতে দেখে ঘর থেকে দ্রুত বের হয়ে গেলো। দবির সাহেব সেটা টের পেলেন। তিনি বুঝতে পারলেন সুমি কোন কাজ কাজে হাত দেয়নি। হয়তো আড়ালে লক্ষ্য করছে দবির সাহেবকে। মনে মনে সুমির ছোট লেবুর মতো স্তন দুটি তার কল্পনায় আসতেই পেনিসটি আরো জেগে উঠলো, খাড়া অবস্থায় তির তির করে কাঁপতে লাগলো। দবির সাহেব চিৎ হয়ে শুয়ে আস্তে চোখ দুটি মৃদু খুলে রাখলেন। মনে মনে ভাবরেন সুমি এই লোভ সামলাতে না পেরে আবারও আসবে। তাই তো দেখরেন। কয়েক মিনিট পরে সুমি আবার ঘরে প্রবেশ করেছে এবং দবির সাহবের খুব কাছে এসে একদৃষ্টিতে দবির সাহেবের পেনিস দেখছে। বেশ কিছুক্ষণ দেখার পর সুমি ঘর থেকে বের হয়ে গেলো এবং বাথরুমে ঢুকলো। প্রায় মিনিট পনের পর সুমি বাথরুম থেকে বের হয়ে নাস্তা তৈরি করে দবির সাহেবকে দূর থেকে স্যার স্যার বলে ডাকতে লাগলো। দবির সাহেব জেগে উঠলেন এবং হাতমুখ ধুয়ে নাস্তা করে সিগারেট ধরালেন।
দুপুরের রান্না করে সুমি চলে গেলে দবির সাহেব সিসি ক্যামেরার ফুটেজ দেখতে লাগলেন। বাথরুমের ফুটেজে দবির সাহেব দেখতে পেলেন সুমি পুরো উলঙ্গ হয়ে নিজের স্তন নিজেই টিপছে আর একটি ছোট আকারের বেগুন দিয়ে পেনিসের কাজ সারার চেষ্টা করছে। দবির সাহেবের বুকে আশা জাগলো যে, এই মেয়েটিকে কাজে লাগনো যাবে।
বিকাল পাঁচটার দিকে সুমি আবার এলো। এখন সে চা তৈরি করবে দবির সাহেবের জন্য। তারপর রাতের খাবার তৈরি করে সন্ধ্যার মধ্যে চলে যাবে। দবির সাহেব ভাবলেন এই সময়ের মধ্যে যা কিছু করতে হবে তাকে। কিন্তু কীভাবে শুরু করবেন তিনি ভাবতে লাগলেন। ভাবতে ভাবতে সুমি চায়ের কাপ নিয়ে দবির সাহেবের কাছে এলো। দবির সাহেব সুমির হাত থেকে চায়ের কাপ নিলেন তারপর বললেন, হ্যারে সুমি তুই চা পছন্দ করিস না?
করি তো। সুমির সংক্ষিপ্ত জবাব।
তাহলে আরো এককাপ চা তৈরি কর। দরিব সাহেব বললেন।
করেছি স্যার।
কখন খাবি?
এই তো আপনি খাওয়ার পর খাবো।
ঠিক আছে পর খেতে হবে না, এখানে নিয়ে আয়। আজ আমরা দুজনে একসঙ্গে বিস্কুট দিয়ে চা খাবো।
এ কথা শুনে সুমির মুখ উজ্জ্বল হয়ে উঠলো। বললো, হাচা কইতাছেন স্যার? আপনি আমার লগে চা খাইবেন?
দবির সাহেব বললেন, কেন খাবো না? যা তো চা নিয়ে আয়।
সুমি রান্না ঘরে দিয়ে চায়ের কাপ হাতে ফিরে এলে দবির সাহেব বললেন, এই এখানে বস। সুমি তাই করলো। দুবির সাহেবের পাশেই বসলো সে। মালিকের এতোটা কাছে আসা যাবে না, এই বুঝ হয়তো তখনও সুমির মধ্যে আসেনি।
সুমি ও দবির সাহেব চা শেষ করলেন। তারপর দবির সাহেব সুমিকে বললেন, আজ কিন্তু একটা অন্যায় করেছিস তুই।
সুমি ভয় পেয়ে গেলো। বললো, কী অন্যায় স্যার?
আজ সকালে তুই আমার ঘরে এসেছিলি না?
আইলাম তো, আপনারে ঘুম থেইক্যা জাগাতে।
ও তাই বুঝি?
তাইতো।
কেন তার আগে আসিসনি? এসে আবার বাথরুমে যাওনি? কি সত্যি কিনা।
সুমি দৌড়ে ঘর থেকে পালিয়ে অন্য রুমে গেলো।
কিছুটা সময় দবির সাহেব কি একটা চিন্তা করে উঠে দাঁড়ালেন। আস্তে আস্তে হাঁটতে হাঁটতে রান্না ঘরের দিকে গেলেন তিনি। সুমিকে দেখলো বেসিনে চায়ের কাপ-পিরিচ ধুচ্ছে। দবির সাহেব আস্তে গিয়ে সুমির পিছনে দাঁড়িয়ে সুমির কোমড় জড়িয়ে ধরে বুকের মধ্যে টেনে নিলেন তারপর কিশোরীর ঠোঁট দুটি মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলেন। সুমি প্রথমে নিজেকে ছাড়াতে চেষ্টা করলেও তেমন জোর খাটালো না। দুই হাত দিয়ে নিজের দুই চোখ ঢেকে দবির সাহেবের হাতে সপে দিলেন নিজেকে। ততক্ষণে দবির সাহেব সুমির কামিজ খুলে ফেললেন। নাড়ঙ্গ লেবুর মতো স্তন দুটি তার পুরুষ্ট হাতে মর্দন করতে লাগলেন। সুমি গো গো শব্দ করতে লাগলো।
পাজাকোলা করে সুমিকে নিজের রুমে নিয়ে গেলেন দবির সাহেব। তারপর চিৎ করে শুইয়ে দিলেন। সুমি দুইহাতে নিজের চোখ ঢেকে রেখে ফোঁস ফোঁস করে শ্বাসপ্রশ্বাস ফেলতে লাগলো। দবির সাহেব সুমির পাজামার ফিতে খুলতে গেলে সুমি হাত চেপে ধরে বললো, স্যার মইর‌্যা যামু। আপনার ওই টা লইতে পারুম না কিছুতেই। এইডা ছাড়া আপনি যা করতে কইবেন হেইডা করমু।
দবির সাহেব ভাবলেন সুমি সত্যিই বলছে। দবির সাহেবের আট ইঞ্চি পেনিস নেয়ার সময় হয়নি সুমির। রক্তারক্তি কা- ঘটে যাবে। অন্য কীভাবে নিজের সেক্স মেটানো যায় তাই ভাবতে লাগলেন দবির সাহেব।
সুমি তাড়া দিয়ে বললো, কি হইলো আর কিছু করবেন না স্যার?
কী করমু। তুই তো করতে দিলি না।
করতে গেলে আপনার তো বিপদ হইতে পারে স্যার। শেষে যদি একটা কিছু ঘইট্যা যায়, যদি লোকে জানাজানি হয়, তাইলে আপনার ইজ্জত নষ্ট হইবে। তার চাইতে একটা কাজ করলে হয় না?
কি?
আমার মায়ের লগে করতে পারেন। তয় আমার লগে ওইডা ওই মানে ঢুকানো ছাড়া আর সবকিছু করতে হইবে। কথা দিতে হইবে আপনেরে। তাহলে মায়েরে রাজী করাতে পারুম আমি।
ঠিক আছে, তোর ভোদায় সোনা ঢুকানো ছাড়া সবকিছু করবো, যা যা তুই চাস। তয় তোর মায়েরে রাজি করাতি পারবি? সে রাজি হবে কেন?
দবির সাহেব কথার ফাঁকে ফাঁকে সুমির স্তন দুটি চুষতে লাগলো। সুমি এতেই শীৎকার করতে লাগলো। উহু- আহ-আহ…।আ-আ…আ…
দবির সাহেব সুমির পাজামা খুলে ভোদায় আঙ্গুল ঢুকানোর চেষ্টা করলেন। কিন্তু সহজে আঙ্গুল ঢুকতে চাইছে না। বয়সের তুলনায়ও ওর ভোদার ফাক খুব ছোট। এবার দবির সাহেব তর্জনী আঙ্গুলে গ্লিসারিন লাগিয়ে সুমির ভোদায় পচ করে আঙ্গুল ঢুকিয়ে দিলে সুমি চিৎকার করে উঠলোÑ উহ মইর‌্যা যামু। স্যার আস্তে ঢুকান। ব্যথা লাগছে-আ-আহ…।
দবির সাহেবের খুব ইচ্ছে হলো সুমির ভোদায় সোনা ঢুকানোর। বললেন, কিরে সোনা ঢুকাবো, নিতে পারবি?
না স্যার, আপনার পায়ে ধরি। আমি মায়েরে রাজি করামু।
তোর মায়ে রাজি হবে কেন?
কেন মায়েরও তো করতে মন চায়। আমার বাপ নাই তো। থাকলে হয়তো রাজি হইতো না।
তোর বাপ নাই?
আছে।
তবে?
হে আর একটা বিয়া করছে। হেইজন্য মায়ে হের লগে থাহে না। তালাক হইয়া গেছে।
ওঃ।
জানেন স্যার মায়ে প্রায়ই বেগুন দিয়া চোদে। আমি একদিন দেইখ্যা ফালাইলে হে আমাকে জিগাইলো কি সুমি বেগুন লাগবে তোর?
সত্যি জিজ্ঞেস করলো?
হাচা কইতাছি। আমাকে মায়ে কইলো করতে ইচ্ছা করলে আমারে কইস, বেগুন দিয়া কইরা দিমু। কিন্তু পাড়ার ছ্যামরাগো লগে কিছু করিস না। হেইলে কিন্তু বিয়াথা হইবে না। জানেন স্যার, বছরখানেক আগে একদিন রাইতে ঘুম ভাইঙ্গা গেলো। দেখলাম মায়ে আমারে পুরো ল্যাংটা কইরা ফালাইছে। হেরপর আমার ছোট্ট দুধ মুখে দিয়া চাটছে। এহন তো দুধ একটু বড় হইছে, বছরখানেক দুধ এতোটা বড় হয় নাই, এই ধরেন সুপারির মতো হইছে।
তারপর কী করলো তোর মায়ে?
আমি খুব লজ্জা পাইলাম। চোখ বুইজ্যা থাকলাম।
তারপর?
তারপর? মায়ে আমার ভোদায় মুখে জিহ্বা ঢুকাইয়া দিয়া চাটতে লাগলো। আমার শরীর তহন শিরশির করতে লাগলো। হেই প্রথম এই জিনিসটা ভালো লাগতে শুরু করলো।
তারপর?
তারপর? আমি আর চোখ খুললাম না, ঘুমের ভান কইরা থাকলাম। মায়ে এরপর নিজের ভোদায় আঙ্গুল দিয়া খেচতে খেচতে উহ-আহ করতে লাগলো। এইভাবে কয়েক রাইত কাইট্যা গেলো। শেষে একদিন আর আর থাকতে পারলাম না। চোখ মেইল্যা চাইলাম। কইলাম, মা এ তুমি কি করছো?
মায়ে খুব রাগ কইর‌্যা কইলো কি করছি ওই দামড়ি ছেমরি? কেন তোর সুখ লাগে না? মিথ্যা কইলাম না, কইলাম লাগে তো। তহন মায়ে আমারে আদর কইর‌্যা কইলো, দেখ তোর বাজান তো আরেকজনকে লইয়া থাহে। আমারও তো মন কিছু চায়, কী চায় না? কইলাম চায় তো। এহন আমারও তো মন চায়। মায়ে হাসতে হাসতে কইলো, ওই দামড়ি কী চায় তোর মন। কইলাম, সোনা চায় মা। ছোট্ট একটা সোনা চায়। যেইটা আমার নুনুর মধ্যে ঢুক্ইায়া সুখ দিবো। মায়ে কইলো ছোট্ট সোনা কই পামু মা। তয় একটা বিহিত করা যায়। মায়ে তখন পাক ঘর থাইক্যা একটি মোমবাতি লইয়া আইলো। দশ টাকা দামের মোতবাতি, এই ধরেন আপনার আঙ্গুলের মতো মোটা।ওইটা দিয়া মায়ে আমারে সুখ দিতে লাগলো । এইভাবে মায়ে প্রতি রাত্রে আমারে মোমবাতি দিয়া সুখ দেয় আর আমি মায়েরে বেগুন দিয়া সুখ দেই।
সুমির কথা শুনে দবির সাহেব খুব সেক্সি হয়ে পড়লেন। তিনি সুমির ভোদার মধ্যে জিহ্বা দিয়ে চাটতে লাগলেন আর সুমি শীৎকার দিতে দিতে বলতে লাগলো। উহ-আহ…আহ…।
তোর মায়েরে কি বলে রাজি করাবি?
রাজি হইবে না, আমার মায়ে ওই জিনিসটা ছাড়া আর কিছু চায় না। জানেন মায়ে না খুব কামুক। ওই যারে কয় ছিনাল। আমার মায়ে কিছু কইতে অইবে না। রাইতে আপনি হেরে জড়াইয়া ধইরেন, হেহেই কাম অইবো।
তোর মায়েরে পাবো কীভাবে।
চিন্তা কইরেন না আমি ব্যবস্থা কইরা দিমু।
কেমনে?
আজ রাইতে হেরে লইয়া আসি?
তোর মায়েরে?

আসবে?
বুদ্ধি করতে হবে।
কী বুদ্ধি।
আমি মায়েরে কমু স্যারের খুব অসুখ। রাতে হের কাছে থাকতে হইবে। কখন কি হইয়া যায় বলা যায় না। স্যারে আমারে থাকতে কইছে। কিন্তু আমার ভয় লাগে। তাই তুমি যদি রাজি থাহো তাহলে স্যারে খুব খুশি হইবে।
বুদ্ধির তারিফ করলো দবির সাহেব।
সুমি কইলো রাইতে আমি আর মায়ে ঘুমাইয়া পড়লে আপনি যা করার করবেন। কিন্তু আমার কতা মায়ের কিছু কইবেন না কিন্তু।
আচ্ছা কমু না।
তাইলে এখন আমারে ছাইর‌্যা দেন। ছাড়ার আগে আঙ্গুল আর জিহ্বা দিয়া আমারে হওয়াইয়া দেন। আমিও আপনার ওইটা মুখ দিয়া চাটতে চাটতে মাল বাইর কইর‌্যা দেই।
দবির সাহেব হেসে উঠলেন। বললেন, সুমি এতোসব শিখলি কেমনে?
কেন মায়ে আর বাপেরে তো রোজ দেখতাম। ছোটবেলায় আমার বয়স যখন চার-পাঁচ বছর তখন হেরা আমার সামনেই এইগুলো করতো। হেরা বুঝতো আমি কিছু বুঝি না।
দবির সাহেব তাই করলেন সুমির ভোদায় আঙ্গুল চালিয়ে এবং নিজের সোনা সুমির মুখে দিয়ে সেক্সের জ্বালা শেষ করে সুমিকে বললেন, তোর মাকে নিয়া কখন আসবি।
দেরি হইবে না। এক ঘন্টা। এর মধ্যেই মায়ে লইয়া আমু। আপনি খাতা মুড়া দিয়া শুইয়া থাকবেন। আমি আপনার গায়ে হাত দিয়া দেখমু আর কমু যে আপনার খুব জ্বর। এরপর রাতে আমরা ঘুমাইয়া পড়লে আপনার যা করার করবেন। তয় আমাকে কিন্তু কইতে অইবে কী কী করলেন আর রোজ কিন্তু আমার লগেও করতে হইবে। কি রাজি তো?
দবির সাহেব রাজি হলেন। সুমি বাসায় চলে গেলা। রাত ৯টা দিকে সুমি ও তার মা এলো। ওরা দুজন এসে দবির সাহেবের রুমে ঢুকলে সুমি দবির সাহেবের কপালে হাত দিয়ে বললেন, খুব জ্বর মা।
দবির সাহেব আস্তে আস্তে চোখ মেলে সুমির মাকে দেখে অবাক হলেন। কালো মহিলা, বয়স আন্দজ ২৫-২৬। ভরাাট শরীর। টাইপ পাছা চল্লিশের মতো। মাজা খুব চিকণ। আর বুকের মাপ ৩৬-৩৭। চোখ দুটি জ্বল জ্বল করছে। দেখলেই বোঝা যায় খুব কামুক। তবে গায়ের রংটা খুব কালো। দবির সাহেব জানেন কালো রঙের মানুষের সেক্স খুব বেশি।
সুমি ওর মাকে পরিচয় করিয়ে দিয়ে বললো, মা স্যারে তোমারে আর আমারে হের কাছে কয়েকদিন থাকতে কইছে। স্যার সুস্থ না হওয়া পর্যন্ত। কি তুমি রাজি তো?
সুমির মায়ে মাথা নাড়িয়ে সায় দিয়ে বললো, তোর স্যারের এখন কিছু খাইতে হইবে। হেরপর তাড়াতাড়ি ঘুমিয়ে পড়তে হবে।
রাতের সামান্য কিছু খেয়ে দবির সাহেব ঘুমের ভাণ করে পড়ে রইলেন। মা ও মেয়ে দুজনে পাশে রুমে গিয়ে শুয়ে পড়লো।
সময় কাটতে চায় না দবির সাহেবের। রাত তখন প্রায় সাড়ে এগারোটা-বারোটা হবে। দবির সাহেব আস্তে আস্তে বিছানা থেকে নেমে পাশের রুমে গিয়ে উকি দিলেন। দেখলেন দুজনে ঘুমিয়ে পড়েছে। দবির সাহেব বুঝলেন সুমি হয়তো ঘুমায়নি। তবে ওর মায়ে যে ঘুমিয়েছে তা তার শ্বাসপ্রশ্বাস শুনে বোঝা যায়। চিৎ হয়ে শুয়ে আছে সুমির মা। রাস্তার আলো জানালা দিয়ে এসে বিছানায় পড়ায় সবকিছু স্পষ্ট দেখতে পেলেন দবির সাহেব। তিনি দেখলেন, সুমির মায়ের বুকের কাপড় নেই, তবে ফুলে উঠেছে স্তনের কারণে। দবির সাহেব আস্তে আস্তে সুমির মায়ের পাশে গিয়ে বসে আস্তে আস্তে সুমির মায়ের বুকে হাত রাখলেন। নড়ে উঠলো সুমির মা। একটু থামলেন দবির সাহেব। এরপর ছায়ার উপর দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করার চেষ্টা করলেন। পাশ ফিরে শুলো সুমির মা লতিফা। সাহস সঞ্চয় করলেন দবির সাহেব। আস্তে আস্তে পাজাকোলা করলেন সুমির মাকে। এরপর নিজের রুমের নিয়ে গেলেন। শুইয়ে দিলেন বিছানায়। এরপর আস্তে আস্তে ব্লাউজের বোতাম খুললেন, ছায়া খুললেন। এতেও হয়তো ঘুম ভাঙ্গলো না লতিফার। এরপর দবির সাহেব লতিফার দুধ দুটো চুষতে লাগলো। এবার লতিফা দবির সাহেবের মাথা চেপে ধরলেন বুকের সঙ্গে। দবির সাহেব বুঝতে পারলেন সুমির মা ঘুমে নয় এবং সে মারাত্মক রকম সেক্সি হয়ে পড়েছে। দবির সাহেব নিজের ও সুমির মায়ের পরনের কাপড় খুলে ফেললেন । সুমির মায়ের ভোদায় আঙ্গুল দিয়ে দেখলেন রসে ভিজে গেছে একেবারে। তিনি আঙ্গুল ঢুকিযে দিলেন। সুমির মা লতিফা তখন উঠে দবির সাহেবের লুঙ্গি খুরে ফেললো এবং সোনা মুখে নিয়ে চুষতে লাগলেন। দবির সাহেবের বুভুক্ষু সোনা তখন ফোস ফোস করতে শুরু করেছে। সোনার মাথা দিয়ে রস চুইয়ে চুইয়ে পড়ছে।
লতিফা বললো, স্যার আর পারি না। এইবার ঢুকান।
দবির সাহেব লতিফাকে চিৎ করে শুইয়ে দিয়ে পচ করে সোনা ঢুেিয় দিলেন। তারপর প্রায় মিনিট পনের চুদে চুদে ক্লান্ত হলেন তিনি। হঠাৎ দেখলেন সুমি এসে ওদের পাশে দাঁড়িয়ে মুখ টিপে হাসছে। ওর মাকে বললো, কি মা কেমন লাগছে। আমার স্যারে তোমারে খুশি করতে পারছে তো?
লতিফা বললো, এই ছ্যামরি এই বুদ্ধি তুই করছো না? তুই কি স্যারের লগে চোদাস। পারিস কেমনে, এতো বড় সোনা?
সুমি বললো, না মা স্যারের ওইটা লইতে সাহস করি নাই। ভয় লাগে।
লতিফা কইলো, তুই তো মাইয়া মানুষ। সব পারবি। এরচেয়ে বড়ডাও পারবি। প্রথমে একটু ব্যথা লাগবে, তারপর ঠিক হইয়া যাইবে।
না মা, খুব ভয় করছে। সুমি বললো।
লতিফা বিছানা ছেড়ে উঠে সুমিকে টেনে বিছানায় নিয়ে চিৎ করে শুইয়ে দিয়ে উলঙ্গ করে দুধ ও ভোদা চাটতে লাগলো। আর বললো, আইজ তোরে পুরোপুরি শিক্ষিত কইরা ছারমু। দবির সাহেবরে কইলো, আহেন আমার মাইয়াডারে একটু সুখ দেন। প্রথমে আস্তে আস্তে করবেন। আমি আছি সমস্যা হইবে না।
দবির সাহেবের বহুদিনের সখ একটি ভার্জিন মেয়েকে চোদার। আজ তার আশা পূর্ন হয়েছে দেখে খুব খুশি হলেন। তিনি সুমির ভোদায় আঙ্গুল দিলেন। লতিফা বললো, স্যার আঙ্গুল না, সোনা দেন।
দবির সাহেব দেখলেন সুমির ভোদা রসে ভিজে একাকার। তিনি সুমির ভোদার সোনা সেট করলেন। ওর মা মেয়েকে জড়িয়ে ধরে মাথা নিজের বুকের মধ্যে চেপে ধরে বললেন, স্যার দেন- আস্তে আস্তে দেন। দবির সাহেব আস্তে সোনা চাপ দিলেন। সোনার মাথা একটু ঢুকে আর ঢুকছে না দেখে দবির সাহেব সোনায় ভেসলিন মেখে নিলেন। তারপর আবার চেষ্টা করলেন । না কিছুতে ই কিছু হচ্ছে না। ওর মা বললেন, ভয় পাইয়েন না, মাইয়া মানুষ, সব পারে। দেন জোরে দেন। দবির সাহেব এবার জোরে চাপ দিলেন। এবার ফচ করে সোনা অর্ধেকটা ঢুকে গেলে সুমি ককিয়ে উঠলো- ওরে মা গো মরে গেলাম গো। স্যার ছাইর‌্যা দেন, পারমু না, নিতে পারমু না। সুমির মা মেয়েকে বকা দিয়ে বললো, এই খানকি মাগীর মাইয়া পারবি। স্যার দেন তো দেহি কেমন না পাইর‌্যা পারে। দবির সাহেব সাহস পেয়ে প্রচন্ড জোরে চাপ দিতেই পুরোটু ঢুকে গেলো। রক্ত গড়িয়ে পড়লো কিছুটা। এবার কিছুটা সময় বিরতি দিলো দবির সাহেব। সুমি বললো, স্যার কি করেন, ঢুকান না কেন? আরো জোরে চোদেন। আহ আরো জোরে। দবির সাহেব সুমিকে চুদতে লাগলেন। আর সুমি ওহ-আহ-আ…. আহ… করতে লাগলো। প্রায় পনের মিনিট চোদার পর দবির সাহেব মাল ঢেলে দিলেন সুমির ভোদায়।
এভাবে রাতে কয়েকবার চুদলেন মা ও মেয়েকে।

  choti বৌদি চুমু তোমার দুধে । হামি তোমার গুদে

This content appeared first on new sex story Bangla choti golpo

গল্পটি কেমন লাগলো মন্তব্য করে জানালে পরবর্তীতে আরও গল্প পোস্ট করতে উৎসাহ পাবো।

হেপি সেক্স

This story দবির সাহেব ও ভার্জিন সুমির গল্প appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বৃদ্ধাশ্রমে শীলার এক রাত : পার্ট – ১
  • Maa Bhul Kore Amar Ghore
  • Prothom Bar Bunu Ke Chodon Sukh Dilam
  • সঙ্গীতা দে (পঞ্চম পর্ব)
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – নবম পরিচ্ছদ

Leave a Reply