নতুন গল্পঃ অনন্যা দ্বিতীয় পর্ব • Bengali Sex Stories

Bangla Choti Golpo

কিন্তু বুঝতে পারছিলাম, ওর মুড নষ্ট হয়ে গেছে। আবার গোড়া থেকে শুরু করতে হবে। প্রথমে ওর নরম শরীরটা দু’বাহু বাড়িয়ে জাপটে ধরলাম। মাঈ দুটো ডলতে ডলতে ওর ঘাড়ে, রগে ছোটো ছোটো চুমু খেতে, জিব দিয়ে চেটে দিতে লাগলাম। নাক ঘষতে লাগলাম। এবার ও “উহ্নঃ উহ্নঃ” করে আরাম নিতে লাগল। এবার বাহাতে ওর ডান মাঈটা আপেলের মত সুন্দর করে ধরলাম। তারপর ডানহাতের প্রথম আঙুলটা দিয়ে ওর বোটার চারদিকে বাদামী মাঈচক্রের ওপর চেপে গোল করে বোলাতে লাগলাম। অনন্যাঃ “আ-ম-ম-ম! ম-ম্র-ম্র! ম-ম্র-ম্র!” ওর এত আরাম দেখে দু’আঙুল দিয়ে ওর বোটাটা টিপিস করে করে টিপুন দিলাম।

“ওঃ মা গো!” কঁকিয়ে উঠল অনন্যা। ওর হাতটা অন্য মাঈয়ে উঠে এল নিজে থেকেই। আমি সঙ্গে সঙ্গে চটাস করে একটা চাটি লাগালাম ওর মাঈয়ে, “এই! ওই হাত সরাও। আমার জিনিষে একদম হাত দেবে না।” হাত সরিয়ে নিল অনন্যা। কাঁদ কাঁদ হয়ে বলল, “এই মাঈটাও একটু টেপ না সৈকত।” যে মাঈ টিপছিলাম তার বোটাটা ব্যাথা দেবার মত করে মুচড়ে ধরলাম, “আ-আ-আ-আ” করে উঠল।

আমি দুহাতে জড়িয়ে ওর শ্যাম্পু করা চুলের মধ্যে মুখ ডুবিয়ে একটা চুমু খেয়ে বললাম, “আমি তোমায় খাচ্ছি সোনা। খাবারে এত কথা বলে না।” অনন্যা মাথা এলিয়ে দিল। দুহাতে ওর শুধু ডান মাঈটা গোল করে ধরলাম। তারপর মাঈয়ের ওপর সুন্দর করে ম্যাস্যাজ করে দিতে লাগলাম। “আ-হঃ আ-আ-হঃ আ-হঃ …” অফিসের মেয়েরা দরজায় এসে দাড়িয়ে থেকে দেখে যেতে লাগল অনন্যার আরাম। ওর ডান মাঈটাতেই দু বা তিন আঙুল দিয়ে ছোটো ছোটো কুচি কুচি করে টিপে দিতে লাগলাম। ওর শরীর বেঁকে ঠিকড়ে উঠতে লাগল। আরামে গলা ছেড়ে ডাকতে লাগল অনন্যা। ওর বা-মাঈটা অভুক্ত রেখেই, আস্তে করে ওর গুদর নরম বালের ওপর আঙুল দিয়ে চুলকে দিতে লাগলাম।

ওর কুচকি দুটোয় আঙুল চালিয়ে সুড়সুড়ি দিলাম খুব করে। তারপর ওর পোঁদের কাছ থেকে গুদর বালের ওপর অবধি আচড় টেনে টেনে চুলকে দিতে লাগলাম। মেয়েটা পাগল হয়ে যাচ্ছিল। আরামে কান্না বেড়িয়ে আসতে লাগল গলা থেকে। এত আরাম বোধহয় সারা জ়ীবনে সব মিলিয়েও পায় নি। ওর ক্লিটটা দুই আঙুলে নিয়ে ওপর-নিচ খিচে দিতে লাগলাম।

“ম-ম-ম-ম-মা- মা-আঃ- মা- আঃ-আঃ।” ওকে আরো সুখ দেওয়ার জন্য, অন্য হাতে ওর বালের ওপর দিয়ে, কুচকির ওপর দিয়ে বোলাতে লাগলাম। ও হঠাৎ, “আমি পাড়ব! আ-হঃ! আমি পাড়ব! আমি পাড়ব!! আমি পাড়ব!!!” করে চীৎকার করে উঠল। বুঝলাম ও এবার খসাবে। চারপাশ থেকে আর ৩-৪ জন ছুটে এল দরজার সামনে। আমি তাড়াতাড়ি করে দু-আঙুল ঢুকিয়ে ওর গুদ র‌্যাপিড খিচে দিতে দিতে বললাম, “কি পাড়বে সোনা আমার?” দাতে দাত চিপে চেচিয়ে উঠল, “আমি পাড়বো-ও-ও-ও-ও-ও-ও-ও-ও।” “কি পাড়বে?”

আমি ওর পোদের তলা থেকে আমার বাড়াটা টেনে বার করে গুদর সামনে আনলাম। এবার দুইয়ের বদলে তিনটে আঙুল ঘ্যাচ করে ওর গুদয় ঢুকিয়ে কিলবিল কিলবিল করে খিচে দিতে লাগলাম। অনন্যা “আঃ” করে ককিয়ে উঠল। তারপর “মা গো মা গো মা গো মা-আ-আ-আ গো-ও-ও-ও-ও…।”

গুদর ভিতরে আঙুলে জলের ছোয়া আসতেই আমি নিজের মোটা বাড়াটা অনন্যার গুদয় ছিপি আটকাবার মত ঢুকিয়ে আটকে দিলাম। আর ওর যাতে নেমে না যায় সে জন্য, ক্লিটটা খুব করে ডলতে লাগলাম। ফুল ফোর্সে জল খসাল মেয়েটা। আমার খাড়া বাড়া ছিটকে বাইরে বেরিয়ে এল। দরজায় যে ক’জন মেয়ে দাড়িয়ে রঙ্গ দেখছিল, তাদের গায়েও গিয়ে পড়ল অনন্যার জল খসা-জল। অনন্যা “হ্নো ! হ্নো ! হ্নো ! হ্নো ! হ্নো !” করে হাপাতে লাগল।

আমি শরীরে সঙ্গে ওর শরীরটা শক্ত করে জড়িয়ে ধরলাম। ও তখনো তির তির করে কাঁপছিল। সত্যিই খুব ধকল গেছে মেয়েটার। আস্তে আস্তে শান্ত হল। এবার দু’হাতের দু’আঙুলে ওর বোঁটা দুটো মাঈয়ের ওপর চেপে ধরলাম। ও মুখ ঘুড়িয়ে কিছু একটা বলতে যাচ্ছিল, কিন্তু বলল না। হয়ত মনে পড়ে গেল, “খাবারে এত কথা বলে না।” মাথাটা আবার আমার কাধে এলিয়ে দিল, পরের আক্রমণের জন্য। বোঁটা দুটো আঙুল দিয়ে ওর মাঈয়ে গর্ত করে চেপে ধরলাম। তারপর ওই ভাবেই গোটা মাঈ ঝাকাতে লাগলাম ওপর-নীচ।

অনন্যা প্রথমে সহ্য করার চেষ্টা করল। তারপর গলা দিয়ে, “উঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁ!!”

আঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁ!!” গায়ের মধ্যে বসে, তেঁতুল বিছে কামড়ানোর মত ছটফট ছটফট করতে লাগল। মালটার গদি গদি শরীরটা আমাকেও পাগল করে দিচ্ছিল। মনে হচ্ছিল এখুনি চুদি, কিন্তু চুদে ঠাণ্ডা করে দিলে এই আরামটা পাব না। আরো মিনিট দুই-তিন মাঈ নাচাবার পর, আবার “ছড় ছড় ছড়াৎ ছড়াৎ ছড়াৎ ছিড় ছিড় ছিড় ছিড় ছিড়” জল খসিয়ে গায়ের মধ্যে একদম কেলিয়ে গেল মেয়েটা। চোখ দুটো খোলা, ঘাড় হেলিয়ে, চুল খেলিয়ে, হাত-পা ছেড়ে আমার কোলের মধ্যে …… উহ মেয়েটাকে কি লাগছে। দুহাতে খামচে খামচে মাঈ-পেট টিপলাম। আমার দিকে ঘোড়ালাম, মাথাটা পিছন দিকে ঝুলে গেল। মাঈয়ের ওপর দিকে বুকের ওপর জো্র একটা কামড় বসালাম। শুধু মুখ থেকে একটা অস্ফুটে “আঃ” বেড়িয়ে এল। না! এই মেয়েটাকে না চুদলে বোধহয় আর বাচবে না। আস্তে করে ওর গুদয় একটা আঙুল ঢোকালাম। আস্তে আস্তে ভিতর-বাইরে ভিতর-বাইরে করতে লাগলাম। একটু পরে দেখলাম “হোস হোস” করে শ্বাস আসছে।

কানের কাছে মুখটা নিয়ে বললাম, “চল অনন্যা। এবার তোমায় চোদাই।” ওর চোখে-মুখে যেন আনন্দের ঝড় উঠল। ঘাড়টা তুলতে গিয়ে আবার এলিয়ে পড়ল। হাতে ভর দিয়ে সোজা হল। আমি ওকে ঠেলে ধরে রাখলাম উঠে দাঁড়ানো অবধি। হাত দিয়ে ওর পা দুটো একটু ফাকা করালাম। তারপর আমার পা দুটো ওর পায়ের মাঝখানে নিয়ে এসে আস্তে করে উঠে দাড়ালাম। আমার বাড়াটা ওর গুদমুখে একবার চুমু দিয়ে উঠল। আমি বাহাতে অনন্যার শরীরটা ধরে, ডান হাত দিয়ে বাড়াটা নিচু করে করে, ওর গুদমুখে বাড়ার ডগা ঘষতে লাগলাম। ওর হোস-হোসানি আরো একটু বাড়ল। বুঝলাম আমার বাড়াটা অনেক মোটা ওর ফুঁটোর তুলনায়। বেশ রসিয়ে রসিয়ে কষ্ট দেওয়া যাবে মেয়েটাকে।

ও কাতর হয়ে বলে উঠল, “এবার চোদোনা সৈকত। আম আক ……” “ঊ মাঃ ঊ বাবা …। আঃ আঃ আঃ।” হাঁটু মুড়ে একটু নিচু হলাম। ওর হাত দুটো আমার গলায় পড়ালাম। ওর পোঁদ দুটো দুহাতে ধরে চাগিয়ে উচু করলাম ওর লদলদে শরীরটা। ও-ও দু-পা আমার কোমরের দুদিকে রেখে আমার কোলে উঠল, আমার কপালের ওপরে কপাল ঠেকিয়ে সার্পোট দিল। দু-পোঁদ ধরে ওর গুদ দুয়ার ঠিক আমার বাড়ার ওপরে সেট করলাম। ওর দিকে তাকালাম। ও ঠোঁট দুটো খুলে আমার দিকে এগিয়ে দিল।

আমি অনন্যার কমলালেবু ঠোঁট দুটো, নিজের ঠোঁট চাপা দিয়ে বন্ধ করলাম। তারপর আস্তে করে ওর ভার ছেড়ে দিলাম আমার বাঁড়ার ওপর। “আ-আ-আঃ আ–আ–আঃ” ঠোঁট খুলে গেল, মাথাটা পিছনে হেলে গেল, ঝুলে পড়ল রেশমী চুলপ্রপাতটা। তীব্র চিৎকার বেড়িয়ে এল ওর গলা থেকে। পায়ের ফাঁকটা ছোটো করে বেড়িয়ে আসতে চাইল সঙ্গম থেকে। আমি পোঁদদুটো আরো ঠেসে ধরলাম নিজের সঙ্গে।

“মা গো! মা গো! মা গো! এবার ছাড়ো। মা- আ- আ- আঃ” সবাই এক এক করে দেখে যেতে লাগল, আওয়াজের উৎস। বাড়াটা পুরো ঢুকছিল না ঠিকই, কিন্তু যেটুকু ঢুকছিল সেটুকুই একদম রসে মজে যাচ্ছিল। পোঁদে হাত রেখে তুলে তুলে বাড়ার ওপর নাচাতে লাগলাম অনন্যাকে। সত্যিই উহঃ বাড়াটা গোড়া অবধি ঢুকে গেলে যা হত না। এত টাইট গুদ, এত রসরসে গুদ গোড়া অবধি ঢুকলে আহঃ সারা জীবনের বীর্য্য ঢেলে দিতাম ওর গুদে। এই ভাবে অনন্যা বার দুই জল খসালো। সেই সুরঞ্জনাও একবার দেখে গেছে আমরা কতদুর এগিয়েছি। এই সময় দীপান্বিতা এল। জিজ্ঞেস করল, “উম্মমমম! কেমন গুদ গো সৈকত?” আমি বললাম, “একদম A 1 গুদ।” আবার জিজ্ঞেস করল, “উম্ম?”

আমি বললাম, “একদম A 1 গুদ। একদম তোমার ক্যাটেগরির গুদ।” শুনে বেশ খুশি হল দীপান্বিতা। চোখ-মুখ জ্বল জ্বল করে উঠল সন্তোষের হাসিতে। বলল, “আর চুলটা ত আমার থেকেও ভালো তাই না?” আমি ওকে জ্বালাতে আরো বললাম, “মাঈ দুটোও হেভি স্পঞ্জি গো। তোমার থেকেও কমবয়সে হাতে পেয়েছি, তোমার থেকেও বেশিদিন উঁচু রাখতে পারব।” “এ্যাই আমার মাঈ এখনো উঁচুই আছে।” “সে তো আছে। কিন্তু একসময় ত ঝুলতে শুরু করবে। অনন্যাকে তার থেকেও বেশিদিন উঁচু রাখা যাবে।” “নতুন মাল পেয়ে খুব হচ্ছে না? দেখবখন আমার মত চোষে কি না।” আমি কিছু উত্তর দিতে যাচ্ছিলাম, ও তার মাঝেই থামিয়ে দিয়ে বলল, “হ্যাঁ, আমিই শিখিয়ে দেব ওকে চুষতে। তাও আমার মত পারে কিনা দেখব।”

এর মাঝে অনন্যা বলে উঠল, “আমি চুষতে জানি। ইস্কুলে পড়তেই শিখেছি।” আমি হাসতে লাগলাম। দীপান্বিতা, অনন্যার পিঠে স্নেহের হাত রেখে বলল, “দেখি তোমাদের জোড়নটা কেমন লাগিয়েছ।” বলে নিচু হল। এক্ষেত্রে নিচু হয়েই ওর গলায় হতাশার সুর বাজল, “এ বাবা। এ ত পুরো বাড়া গুদয় ঢোকেই নি এখনো।” আমি বললাম, “হ্যা গো! ভীষণ টাইট গুদ। ঢুকছেই না।”

দীপান্বিতা বলল, “ঠিক আছে, ওকে দেওয়ালে পিঠ দিয়ে দাঁড়াও দেখি।”

কমোডের পিছনে একটা পিলার আছে, তাতে অনন্যাকে ফিট করিয়ে আমি ওর গুদয় বাড়া রেখে দাড়ালাম। দীপান্বিতা অপর দিকের দেওয়ালে ঠেস দিয়ে, আমার কোমড়ে পা তুলে দিল। আমি ওকে বললাম, “গায়ে যত জোর আছে, তাই দিয়ে ঠাস দাও তো সোনা। এই মালটার সঙ্গে আটকে যেতে ভীষন ইচ্ছে করছে।”

দীপান্বিতা রেগে চেঁচিয়ে উঠল, “খানকির ছেলে! কি ইচ্ছে করছে?” আমি বললাম, “আটকে যেতে গো। গুদয় বাড়ায় আটকে যায় না…” “শালা শুয়োঁড়ের বাড়া, মাচোদা কুত্তা, দু’বছর ধরে আমায় চুদিস, আমার গুদয় ত কোনোদিন আটকে যেতে ইচ্ছে হয় নি তো। একটা নতুন গুদ পেয়ে অমনি আটকে যাবার ইচ্ছে হয়েছে।”

“আরে অত রাগ করছ কেন?” আমি বললাম, “একটু আটকে দাও না প্লিজ। দেখছ ত একটা নতুন গুদ পেয়েছি, কুত্তা-কুত্তীর মত একটু আটকে যেতে ইচ্ছে করে না বলো।” “নে বোকাচোদা আটকা। ই-ইয়া-হ!” বলে দীপান্বিতা দেওয়ালে পিঠ ঠেস দিয়ে, আমার কোমরে রাখা পা দিয়ে সারা গায়ের জোর এক করে ধাক্কা মারল। অনন্যা পেটে ছুড়ি ঢোকার মত চেঁচিয়ে উঠল। আমার বাড়াটা ওর রস ভর্তি গুদর একদম ভিতরে পুঁতে গেল। “ই-ইয়া-হ!” বলে দীপান্বিতা আবার এক প্রবল ধাক্কা মারল। “ও; মা আমার গুদ ছিড়ে গেল।” অনন্যার আওয়াজ এল। “ই-ইয়া-হ!” “মা-আ-আ-আ। মরে গেলাম।” আর ওই চাম টাইট রসালো গুদ ফেঁড়ে ঢুকতে আমার বাড়া যেন ছেনে যাচ্ছিল। বাড়া থেকে তৈরী হওয়া নেশার স্রোত সারা শরীরে ছড়িয়ে পড়ছিল।

সঙ্গে থাকুন …

  boudi sex চোদন সুখ | Bangla choti kahini

Leave a Reply