নিয়ন বাতির অন্ধকারে, পর্ব ৫ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আগের পর্ব

পুষ্পীতার সাথে পরিচয়ের গল্পটুকু পড়লে মনে হতে পারে এরপর সেক্স এর অভাব আর আমার জীবনে হয় নি। সেটা হতে পারত যদি আমরা নতুন প্রেমে পড়তাম, কিংবা বিয়ে করতাম। এই ধরনের সময়ে জীবনে আর কারো অস্তিত্ব থাকেনা। নারী পুরুষ নিজেদের নিয়ন্ত্রণেও রাখতে পারেনা। আমার বেলায় এর কোনটাই যেহেতু হয়নি তাই আমাকে তীর্থের কাকের মত বসে থাকতে হত কবে টিএসসি কিংবা দৃক গ্যালারির আড্ডায় আমাদের দেখা হবে, তারপর আবার চিন্তা করতে হত সেদিনের ঘটনা প্রবাহ পুষ্পীতার ২ ঘরের স্টুডিওর দিকে গড়াবে কী না। এইসব সমীকরণ কালে ভদ্রেই মিলত। তাই পরের তিনমাসে আর অভিজ্ঞতার সুযোগ হল মোটে একবার। এদিকে আমার অবস্থা হয়েছে মানুষের রক্তের স্বাদ পাওয়া বাঘের মত। ২০ বছর বয়সে এই স্বাদ একবার শরীরে লেগে গেলে ক্ষুধাও হয় দুর্নিবার।

তবে আমাদের ফোন আর চ্যাটের পরিমাণ যেমন বাড়ল, তার মধ্যে যোগ হল প্রচুর Aesthetic Semi Nude আর ক্যামেরা ট্রাইপডে বসিয়ে তোলা ন্যুডের মেলা। ইন্সটাগ্রামের বেহায়া মেয়েদের দেখে হাত মারার চেয়ে নিজেকে উদ্দেশ্য করে পাঠানো গোসল কিংবা শাড়ি মোড়া, ক্রপ টপে জড়ানো কিংবা মিনি স্কার্টে ঝড় তোলা শরীরের ছবি দেখে হাত মারার মধ্যে বেশি তৃপ্তি আছে অবশ্যই। কিন্তু আসল খেলার চাহিদা তো আর নিজে নিজে ব্যাট ধরে মিলতে পারেনা।

এসব চলতে চলতেই পরীক্ষা শেষ হয়ে গেল। সামনে লম্বা সময়ের টার্ম ব্রেক। বাসায় চলে যাব যাব করছি মনে মনে। পুষ্পীতাকেও জানিয়ে দিলাম একমাস দেখা হচ্ছেনা। মনে মনে আশা করছিলাম এই বিরহের বাসনায় যদি ডাক টাক আসে কোন। এর মধ্যে হঠাৎ করেই পাশের রুমের সুমন এসে হাজির রুমে। বলে উঠল

-”একটা প্ল্যান আছে বুঝছিস। একদম এক্সক্লুসিভ প্ল্যান। চল কক্সবাজার যাই।”

আমার হাতে টাকা পয়সা আছে কিছু গত কয়মাসের টিউশানির। চাইলেই যেতে পারি। কিন্তু কক্সবাজার এই সময়টায় যাচ্ছেনা কে? এসব ভেবেই কিছুটা মুখ বাকা হয়ে ছিল। কিন্তু সুমন লেগে রইল। সাগর পাড়ের কাঁকড়া ভেজে খাওয়া থেকে শুরু করে মায়ানমার থেকে আসা চোরাই মদের লোভ দেখিয়েও যখন সুবিধা হল না, তখন বলল
-”আরে ব্যাটা, এখন কক্সবাজার হচ্ছে খুললাম খুল্লা এরিয়া। দেশ আগায়ে গেছে। মেয়েরা আর আগের মত বোরখা পড়ে সাগরে নামেনা। এখন খুজলে বিকিনি বেবস ও কক্সবাজারেই মিলবে। চল চল এই হালকা গরমের সময়টাতে হুরপরীর মেলা ওখানে।”
কক্সবাজারে বিকিনি পড়ুয়া সুন্দরীর দেখা মিলতে এখনো কত দশক বাকি সেটা নিয়ে চিন্তা করে সুমনকে আরো কিছুটা বিরক্ত করা যেত। কিন্তু মনে হল এত করে যখন ফুসলাচ্ছে তখন যাওয়া যায়। বিকিনি পড়া সুন্দরীর লোভে না হলেও কক্সবাজার নিজেও দেখতে একদম আহামরি খারাপ জায়গা না।

আর্কিটেকচার আর সিভিলের মানুষজন দলে ৫-১০টা করে মেয়ে নিয়ে নিয়ে ট্যুর দিচ্ছে আর আমরা মেকানিকালের সন্নাসব্রতী বালকেরা সেটা নিয়ে হা হুতাশ করতে করতে একদিন দুপুরবেলা রওনা দিয়ে দিলাম। সস্তামার্কা নন এসি বাসে যাওয়ার একটা উদ্দেশ্য হচ্ছে টাকা বাচিয়ে একটু ভাল হোটেলে থাকা। দেশী ফোর স্টার। যদিও পুরো পথই সন্দিহান হয়ে রইলাম এই “সুপার ডিলাক্স” বাসের লক্কড় ঝক্কড় মার্কা চেহারাটাই “ফোর স্টারের” সুপার ডিলাক্স রুমেও দেখা যাবে কী না।

তবে হোটেলের চেহারা দেখে মনটা ভাল হয়ে গেল। সুইমিং পুল আছে। বিছানাতে শুয়ে সাগর দেখা যায়। ঘরটা একটা দুই বেডের স্যুইট। কমন স্পেসে কফি কাউন্টার থেকে ফ্রিজ ও আছে। সেসব যদিও আরো পয়সা খরচ করে কিনতে হবে। এসব ভেবেই কিছু নাস্তা কফি গোপনে নিয়ে এসেছি। রুম সার্ভিসের লোকজন ও বেশ আন্তরিক যদিও হোটেল ভর্তি গেস্ট গিজগিজ করছে। পৌছে খুব ক্লান্ত ছিলাম তাই এক দুই পাক রাস্তায় আর বীচে ঘুরে এসে বিছানায় গা এলিয়ে দিতেই ঘুমে গা ধরে এল।

কোন এলার্ম ছাড়াই আমার ঘুম ভাঙ্গল খুব ভোরে। আমার সঙ্গী সাথীরা তখন গভীর ঘুমে মগ্ন। সূর্য উঠেছে মাত্র। আমাদের বারান্দায় এক ছটাক রোদ এসে পড়বে একটু পরই। আমি গায়ে ঢোলা একটা গেঞ্জি চাপিয়ে প্রায় কোন আওয়াজ না করে এক কাপ কফি বানালাম রুমের কাউন্টারেই। কক্সবাজার থেকে নাকি সাগরের পিছে সূর্যোদয় দেখা যায়না। হোটেল থেকেই সাগর দেখা যাচ্ছে যেহেতু, কফিটা হাতে নিয়ে জিনিসটা সত্যি কী না এখনই যাচাই করে ফেলা যায়।

পূর্ব দিকে সূর্য উঠতে কয় মিনিট বাকি আছে ভাবতে ভাবতে কফিতে চুমুক দিচ্ছি এই সময় সূর্যের আলোর বদলে ঝলসে উঠল ফ্ল্যাশলাইট। সেটার উৎস একটু সামনে কোনাকুনি পাশের বারান্দা। ভোরের আধাফোটা আলোতে পোজ দিয়ে সেলফি তুলছে একটা মেয়ে। মেয়েটার চুল উড়ছে বাতাসে। চুলগুলোর রঙ বাদামী। গায়ের রঙ ফর্সার দিকে। শরীর কিছুটা ভারীই বলা যায় তবে যতটা ভারী হলে মোটা না বলে বরং একটু curvy বলা যায় ততটাই। সেটা বোঝার আগেই অবশ্য হুট করেই উরুর অর্ধেকে শেষ হয়ে যাওয়া রংচঙ্গে প্রিন্টেড শর্টস এর তলা থেকে লম্বাটে ভারিক্কি পা দুটোর দিকে চোখ চলে যাবেই। এর উপরে ঢোলাঢালা হলদে রঙের একটা ক্রপ টপ পড়ে আছে মেয়েটা। সকালের বাতাসে সেটাও যখন উড়ছে প্রায় পুরো শরীরের বাঁক খাওয়া কাঠামোটাই চোখে আসছে। মেয়েটার রুম আমার রুমের একটু সামনের দিকে। তাই পেছনে না তাকালে সে আমাকে দেখতে পাচ্ছেনা। তবে নানা ভঙ্গিমায় তার তোলা পোজগুলোর কারনে শরীরের যত বাঁক দেখা সম্ভব আমার চোখে সবই আসছে। এই সময়টায় সূর্য উঠে গেল। সোনালী আলোয় মেয়েটার চেহারা আর দেখা যাচ্ছেনা। আমি দেখছি শুধু তার দেহের সীমারেখা। মনটাই ভাল হয়ে গেল। গোল্লায় যাক সুর্যোদয়! এরকম ভারীক্কি ফিগারের সুন্দরী দেখে সকাল শুরু হবে জানলে কক্সবাজার আসতে এত গড়িমসি কি করতাম?

এরকম সুন্দরী কাউকে দেখে দিন শুরু হলে দিন নাকি ভালো যায়। আমার দিনটা অবশ্য কেটে গেল সমুদ্র দেখা, প্যারাসেইলিং করা, শহর ঘুরে সামুদ্রিক খাবার দিয়ে লাঞ্চ করার মত একদম গতবাধা কাজ করে। কক্সবাজার আসলে লোকে যা যা করে আর কি। বিকালের দিকে প্রথমবার কক্সবাজার আসা বন্ধুকূলের সব সাধ আহলাদ পূরণ হয়ে যাওয়ায় সিদ্ধান্ত নিলাম একটা সাইকেল ভাড়া করে মেরিন ড্রাইভে একটা চক্কর দিয়ে আসব।

একা একাই যাব চিন্তা করছিলাম। এর মধ্যে সুমন কোথা থেকে এসে জুটে গেল। মনে মনে একটু বিরক্ত হলেও না করলাম না। আমার ইচ্ছা ছিল লম্বা মেরিন ড্রাইভে আস্তে আস্তে আলস্য ভরে সাইকেল নিয়ে বেড়াব। সমুদ্রের বাতাস এসে গায়ে লাগবে। সন্ধ্যা নামার সময় সাইকেলটাকে শুইয়ে রেখে বালির পাশে কাত হয়ে পড়ে থাকব। কিন্তু সুমন থাকলে এসব সম্ভব না। সে একটা ঝড়ের মত। তার সব করা চাই। জীবন মানেই তার কাছে প্রতিযোগিতা আর দৌড়। এজন্য সুমন সাথে আসতেই বুঝে গেলাম এই সাইকেল চালানো হবে পুরো মেরিন ড্রাইভ কে কত আগে শেষ করতে পারে তার প্রতিযোগিতা। আমার এতে জেতার কোন ইচ্ছা নেই। কিন্তু আমার সামনে একজন ঝড়ের বেগে সাইকেল নিয়ে যদি যায়, তার সাথে সাথে ঝুলে থাকতেও প্যাডেলে বেশ জোরে পা দিতে হচ্ছে। এটা নিয়ে আমার কপাল কুঁচকে আছে।এই বিরক্তিটা গলা দিয়ে বেরিয়ে আসবে আরেকটু পরেই ঠিক এই সময় সুমন একটা মোড় ঘুরল তাকে আমি এখন দেখতে পাচ্ছিনা, মোড় ঘুরলেই দেখব আবার এই সময় কানে এল চিৎকার।

মোড় ঘুরে দেখলাম সুমন সাইকেল নিয়ে পিছলে চিৎপটাং হয়ে পড়ে আছে। পা বাকা হয়ে আছে অত্যন্ত বেঢপ ভাবে। পরিষ্কার বুঝতে পারছি পা টা ভেঙ্গে ফেলেছে গাধাটা। আমি প্রমাদ গুনলাম। এখন ট্যুর বাদ দিয়ে শুরু হবে হাসপাতালে দৌড়াদৌড়ি। আমার কাধে এসব কীভাবে এসে পড়ে? সুমনকে কাধে ভর দেয়ার জন্য কাধটা বাড়াতে হচ্ছে। গালিগালাজ মুখে চলে আসলেও বেচারার কেরোসিন অবস্থা দেখে আর বলতেও পারছি না। ঠিক এই সময়টায় একটা সবুজ রঙ এর জীপ এসে থামল পাশে। জানালা দিয়ে যে বেরিয়ে এল প্রথমে চোখে পড়ল তার বাদামী রঙ করা চুল। আরে এ তো সকালের পাশের সেলফি তোলা মেয়েটা! সাদা ফ্রেমের বিশাল ঢাউস সানগ্লাস পড়ে আছে। সাদার ওপর গোলাপী ডট আকা শার্ট টা বেশ ঢোলা। বাতাসে উড়ছে। নিচে ফেডেড জিন্স অনেক কষ্টে শরীরটাকে চেপে রেখেছে। শরীরের বাঁকগুলোকে ঢেকে রাখতে পুরোপুরি ব্যর্থ হয়েছে অবশ্য। পাশে বসা লোকটা, যে ড্রাইভ করছে সে কিছুটা বয়ষ্ক বলা যায়। মোটাসোটা লোক। ক্যাপ পড়ে আছে কিন্তু পরিষ্কার বুঝতে পারছি মাথায় টাক আছে। আমাদের দিকে তাকাচ্ছে না। গাড়িটা থামতেই মেয়েটা একটু ফ্যাসফেশে গলায় বলে উঠল- “কী হয়েছে উনার? সিরিয়াস কিছু? হেল্প লাগবে?”

এই সময় সুমন প্রায় তোতলাতে তোতলাতে বলল “ন ন না না। কিছু হয়নাই। হে হে হেহে…”
ইঞ্জিনিয়ারিং তাও আবার মেকানিকালে পড়ে আমাদের বেশিরভাগ ই সুন্দরী মেয়েদের সাথে চোখে চোখ রেখে কথাটাই বলতে পারেনা। এরকম ঢাউস সানগ্লাস পড়ে থাকলেও সে সমস্যা কাটেনা। আমি অবশ্য এসব বড় কোন কারণে নয়, পূর্ণবয়ষ্ক ঢাউস সাইজের একটা মানুষকে কাধে করে হাসপাতালে নিতে হবে- এই ভয় থেকেই তড়িঘড়ি করে বলে ফেললাম- “জ্বি। খুবই উপকার হয়। একটু সদর হাসপাতালের দিকে যদি নামিয়ে দিতে পারতেন। খুব ভাল হত। একে তো এর পা ভাঙ্গা। তার ওপর দুটো ভাড়া করা সাইকেল…”

আমি এটুকু বলতেই মেয়েটা দরজা খুলে লাফ দিয়ে নামল। সকালেই দেখেছিলাম শরীরটা ভারী হতে হতেও ভারী নয় এরকম। কিন্তু লাফের সাথে মেয়েটার নিতম্ব যে দোলটা দিল সেটা দেখে মনের ভেতর কেমন যেন করে উঠল। আমাদের দিকে আসতে আসতে বলল- “আসুন আসুন, উনাকে সামনের সিটে তুলে ফেলুন। পা সোজা করে বসুক। আপনি আমার সাথে সাইকেলটা নিয়ে পিছনে উঠতে পারবেন না?”

আমি সুমনকে তুলে দিয়ে সাইকেল দুটো একাই নিয়ে উপরে তুলে ফেললাম। মেয়েটা আমি গাড়িতে উঠতেই তার বয়ষ্ক সঙ্গীকে বলে উঠল “মইনুল, হানি, সদর হাসপাতালে চল। কুইক।”

আমি পরিষ্কার দেখতে পেলাম লোকটা চোখ নাক কুঁচকে আছে। হয় সে বেশ বিরক্ত আর নাহলে কড়া রোদে গাড়ি চালাতে চালাতে একটু বিগড়ে আছে। সদর হাসপাতালে পৌছে অবশ্য আমি আর তাদের নামতে দিলাম না। সাইকেল দু”টো নামিয়ে পার্ক করে সুমনকে নিয়ে হাসপাতালের গেটে টিকেট কেটে রেখে মনে পড়ল ধন্যবাদটা দেয়া হয়নি। পেছনে ফিরে এসে দেখি গাড়িটা আর নেই। মইনুল নামের লোকটা আমাদের সাথে কোন কথা বলেনি। কে জানে সুন্দরী মেয়েটাকে কোন ঝামেলায় ফেলে দিলাম কী না।

ভারী শরীরের সুন্দরীর সমস্যার কথা অবশ্য বেশিক্ষণ ভাবতে পারলাম না। প্লাস্টার করা, ওষুধ আনা, ইনজেকশান দেয়া, স্যালাইন দেয়া, ডাক্তারের সাথে শলাপরামর্শ করতে করতে সূর্য ডুবে গেল। শরীরে ভর করল ক্লান্তি। সুমনকে আজ রাতে অবজারভেশানে রাখতে চান তারা। অবস্থা বুঝে কালকে রিলিজ। সুমন আমাকে সোজা বলে দিল টেনশান না করে হোটেলে ফেরত যেতে। রাজি হচ্ছিলাম না দেখে হোটেলে ফোন দিয়ে আরেক ফ্রেন্ড রাজিকে ডেকে আনাল রাতে থাকার জন্য। আমি নাকি অনেক করে ফেলেছি। ছুটি পেয়ে হঠাত করে আবিষ্কার করলাম ছুটি কাটাতে আসলেও আমার আসলে কোন কাজ নেই। শরীরে কিছুটা ক্লান্তি আছে। ঘুম দরকার। শরীরটাকে আরো ক্লান্ত করতেই সাইকেলটাকে পাশে নিয়ে হেঁটে হেঁটে ফিরলাম হোটেলে। রূমে যখন ঢুকলাম শরীর আর একদমই চলছে না। ঘামে চিটচিটে শরীর নিয়ে ঘুম আসবে না তাই এক চিলতে শাওয়ার নিয়ে ঘুমাব বলে মনস্থির হল।

শাওয়ার নিতে নিতে মনটাকে শান্ত করতে চেষ্টা করছি। চোখ বন্ধ করে পানির শব্দের দিকে মন দিতে চাইলাম। ঝিরঝির শব্দে গায়ে পানি পড়ছে। পুষ্পীতা কোথায় আছে এখন? আমার কথা কি ওর মনে আছে? নাকি মজে আছে অন্য কোন পার্টনারে? নাহ, এসব কি ভাবছি? আমার না শান্তি খোঁজার কথা? আমার না পুষ্পীতার প্রেমে না পড়ার কথা? ও কার সাথে শোবে সেটা নিয়ে আমার না একটুও চিন্তা না করার কথা?

এই সময় পানির শব্দের পাশে গুমোট একটা কন্ঠ কানে আসল। আওয়াজটা আসছে পাশের ঘর থেকে। প্রথমে শুনলাম ঠাস ঠাস করে আওয়াজ হচ্ছে। এরপর কানে এল ছেলে কন্ঠের রাগান্বিত স্বর। কিন্তু খুব আস্তে শুনতে পাচ্ছি। সাথে ফোপানো কিংবা কাতরানোর মেয়ে কন্ঠের আওয়াজ ও। আমাদের পাশের ঘরটা সেই সুন্দরী মেয়েটার যে আজ আমাদের সাহায্য করেছে। তার সাথে রয়েছে মইনুল নামের আধবুড়ো এক লোক যে আমাদের উপর মনে হয় বেশ বিরক্ত ছিল। কি হচ্ছে এখানে? আধবুড়ো মইনুল কি মেয়েটাকে মারছে? এই সুন্দরী মেয়েটা আধবুড়ো মইনুলকে বিয়ে করেছে কেন? এসব ভাবতে ভাবতে মনে পড়ল মেয়েটার নাম ই জিজ্ঞাসা করা হয়নি। গোসলটা সেরে মনে পড়ল আজ ঘরে কেউ নেই। খাবার খুজতেও তাই একাই বের হতে হবে।

দরজা খুলে তালা লাগাতে যাব এই সময় পাশের ঘরের দরজাটা সজোরে খুলে গেল। বেরিয়ে এসেছে মেয়েটা। চেহারায় লালচে ভাব আছে। কান্নাকাটি করেছে একটু আগেই। আমি আগে থেকেই জানতাম সে এই ঘরেই থাকে। তাই যতটা অবাক হলাম তার চেয়ে অপ্রস্তুত হয়ে গেলাম তার এই চেহারা দেখে। কিন্তু এই অচলাবস্থা কাটানোর উপায় একটাই। সেটাই করলাম আমি। বলে উঠলাম-

-আরে আপনি! আপনাকে তো Thank you টাও দেয়া হল না। আপনি আর আপনার হাজব্যান্ড আমাদের জন্য যা করলেন…

আমার কথা আমার মুখেই রয়ে গেল। বাক্যটা শেষ করতেও পারলাম না।

মেয়েটা আমার কথায় প্রায় কোন পাত্তা না দিয়ে বলে ফেলল-”আমাকে কি প্লিজ একটু বাইরে নিয়ে যাবেন? আমি অনেক বিপদে পড়ে গেছি…(চলবে)

  bangla choti 2023 আউট অফ কলকাতা – 25 by Anuradha Sinha Roy | Bangla choti kahini

Leave a Reply