ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-দুই | BanglaChotikahini

Bangla Choti Golpo

ডেবরা হঠাৎ সোজা হয়ে বসল। একজোড়া পাহাড়ের মাথায় কুচকুচে কালো খাড়া খাড়া টিলা। দু’হাতে দুটো ধরে মুচকি হেসে চোখ টিপল ডেবরা।
-এটা চাই?
বলেই লাফিয়ে উঠে এক দৌড়। তাড়া করে ওকে ধরে দু’জনই পড়লাম সমুদ্রের জলে। সোজা ওর মাইয়ের খাঁজে মুখ গুঁজে ঘষতে শুরু করলাম। ডেবরা হো হো করে হাসছে। আমার মাথাটা শক্ত করে চেপে ধরল। ওর একটা মাই চটকাতে শুরু করলাম। বোঁটায় জিভ বোলাতে বোলাতে ডেবরার অন্য মাইটা পিষছি। এক দিকের মাই মুখে ঢুকিয়ে বোঁটায় জিভ বোলাচ্ছি।মাঝে মাঝে হালকা হালকা কামড়। মাই দুটো টিপে-মুচড়ে-চেটে-চুষে-কামড়ে ডেবরাকে অস্থির করে দিয়েছি। জলের মধ্যে পা দাপাচ্ছে আর চিৎকার করছে।
-আরও! আরও! আমার আরও চাই! জোরে! আরও জোরে! ছিড়ে ফেল! মাইগুলো ব্যথা করে দে মাদার ফাকার! বোঁটা কামড়ে খেয়ে ফেল!

বাড়া ততক্ষণে খাড়া হয়ে গেছে। ডেবরার মুখের সামনে ধরতেই আবার মাতাল করা ব্লোজব শুরু করল। এবার বেশিক্ষণ করতে দিলাম না। ওর দু’ পা ফাঁক করে তার মধ্যে মাথা ঢুকিয়ে দিলাম। গুদের পাশের হালকা বাল চাটা দিয়ে শুরু করলাম। পরপর চুমু খেলাম গুদের মুখে।
-আহ্!
ডেবরার হাঁটু, থাই, পা ঘুরে আবার আমার ঠোঁট এল ওদের গুদের ওপর। জিভ দিয়ে ক্লিটোরিস, গুদের মুখ, পাপড়ি চাটছি। ডেবরার শরীরটা ঝাঁকুনি দিয়ে উঠছে। নানা রকম শব্দ বেরোচ্ছে মুখ দিয়ে। নানা আদুরে আওয়াজ। রসে ভরে গেছে গুদ। প্রাণের সুখে চেটে-চুটে খাচ্ছি। সমুদ্রের ঢেউ ছুটতে ছুটতে এসে আমাদের চোদনলীলা দেখে এক ছুটে চলে যাচ্ছে আবার। দু’জনের শরীর পুরো জলে ভিজে গেছে। ডেবরার পা দুটো দু’ দিকে যতটা সম্ভব ছড়িয়ে দিলাম। হাঁটু থেকে ভাঁজ করে নিল ডেবরা নিজেই। ওর শরীরটা আরও কাছে টেনে নিলাম। দু’ আঙুলে টেনে পাপড়ি সরিয়ে গুদের মুখটা খুলে ধরল মিশেলই। কালোর মধ্যে ফুটে উঠল গোলাপী ফুলটা।
ডেবরাথ গুদের মুখে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিচ্ছি। বাড়া একটু একটু করে গুদে ঢুকছে। তারপর দিলাম রামঠাপ। ওঁক করে আওয়াজ বেরিয়ে এল ডেবরার মুখ থেকে। বাড়া পুরো গুঁজে দিয়েছি গুদের গর্তে। কয়েক সেকেন্ড স্থির থাকলাম। তারপর শুরু। একটা করে ঠাপ মারছি আর ডেবরা নানা রকম শব্দ করছে। দুটো পা দিয়ে আমার কোমড় চেপে ডেবরা যেন আমাকে আরও ভেতরে নিতে চাইছে। ছন্দে ছন্দে ডেবরার শরীরের ভেতর ঢুকছে-বেরোচ্ছে আমার শরীর। মাই দুটো রগড়াচ্ছি, বোঁটা চুমকুড়ি দিচ্ছি, ঠোঁট দিয়ে বোঁটা চেপে ধরে জিভ দিয়ে চাটছি। চুমু খাচ্ছি-চাটছি-কামড়াচ্ছি-চুষছি ডেবরার ঢিপির মতো মাই, মাইয়ের খাঁজ, গলার ভাঁজ, ঠোঁট। আমার কাঁধে একটা পা তুলে দিয়েছে। ঠাপাতে আরও সুবিধা হচ্ছে।
-জোরে। জোরে। আমার আরও চাই। ফাটিয়ে দে। বাড়া পেঁচিয়ে সব বের করে আন। রক্ত বের করে দে। বাড়া দিয়ে পুরো গুদটা খেয়ে ফেল। ফাটিয়ে দে গুদমারানি। জোরে! আরও জোরে! সাত দিন যেন সোজা হয়ে হাঁটতে না পারি। দে, খানকির ছেলে। মমমমম! আআআআ! উউউউউ!
চিৎকারের ঝড় বইয়ে দিচ্ছে ডেবরা।
চেঁচাতে চেঁচাতেই ডেবরা শক্ত করে চার হাত-পা দিয়ে নিজের শরীরের সঙ্গে আমাকে আটকে নিয়ে উলটে গেল। লাফ দিয়ে উঠে বসল আমার ওপর। বাড়াটা ডেবরার গুদে গাঁথা।

  sexy choti golpo মাঠাকুরায়ন – 3 | Bangla choti kahini

হাততালির শব্দ শুনে দেখি কয়েক জোড়া মদ্দ-মাগি আমাদের ঘিরে ধরে চোদাচুদি দেখছে। এক বুড়ো বাড়া খিঁচছে আর বুড়ি হাঁ করে সামনে বসে আছে মাল খাবে বলে। আর এক জোড়া থাকতে না পেরে চোদাচুদি শুরু করে দিয়েছে।

ডেবরা আমার বাড়ার ওপর বসে সমানে ওপর-নিচ করছে। ওর মুখটা সমুদ্রের দিকে ফেরানো। কিছুক্ষণ পর ওকে ঘুরিয়ে বসাতেই জনতা চেঁচিয়ে উঠল। এবার ওর সামনেটা দেখতে পাবে। ডেবরার ঝুলন্ত লাউয়ের মতো মাই দুটো চটকে চটকে ম্যাসাজ করছি, বোঁটা দুটো রগড়ে রগড়ে দিচ্ছি। ডেবরা ঠাপানোর গতি আরও বাড়াচ্ছে আর তুমুল শিৎকার করছে। ওর গুদ বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে। কী সুখ!
ডেবরা ঝড়ের গতিতে ঠাপাচ্ছে। থাইয়ের পেশীগুলো শক্তি আর সৌন্দর্য দেখাচ্ছে। হঠাৎ ডেবরা গোঙাতে গোঙাতে আমার কাঁধ খামচে ধরল। আমার শরীরটাও কাটা পাঁঠার মতো ছটফট করে উঠল। ডেবরার গুদের ভেতর আমার বাড়াটা ফুলে ফুলে যেন ফেটে যাওয়ার জোগাড়। আর সামলাতে পারছি না। মাল বেরিয়ে যাবে।
হঠাৎ আমার ওপর থেকে লাফিয়ে উঠল ডেবরা। গুদ থেকে বাড়া ছিটকে বেরিয়ে গেছে। আমার বাড়ার গোড়াটা দু’ আঙুলে চেপে ধরল ডেবরা। আস্তে আস্তে মাল বেরনোর অবস্থাটা কেটে গেল। এই নিয়ে দু’ বার শেষ বেলায় আটকে দিল ডেবরা। আমার কাছে নতুন ব্যাপার।
-ঠিক আছ? এটাকে বলে ইনজেকুলেশন। স্টপ-স্কুইজ-স্টার্ট প্রসেস। একটু পরে আবার শুরু করব। ফাইনালি যখন ফেলবে তখন অনেক মস্তি পাবে।এতবারেরটা জমা থাকছে তো!
চারপাশের ভিড়ের দিকে হাত নাড়ল ডেবরা। কিছুক্ষণ পর হাঁটু দুটোয় ভর দিয়ে উরু খাড়া করে সমুদ্রের বুকেই বসল। মাথাটা বালির ওপর পেতে দিয়েছে। পেছন থেকে অপূর্ব সুন্দর লাগছে কালো শরীরের ফাঁক দিয়ে উঁকি মারা টকটকে গোলাপী গুদটা। গুদের রাস্তা চিনে ঢুকতে অসুবিধাই হল না আমার বাড়ার। পরের পর পর রামঠাপ মারছি।
-মার। জেরে মা। খানকির ছেলে। আরও জোরে মার। রক্ত বের করে দে।
রামঠাপ দিচ্ছি আর ডেবরার পাছার দাবনায় চটাস চটাস মারছি।
-মার! আরও মার! আমার সারা শরীরটা ফালা ফালা করে দে। গুদটা ফালা ফালা করে দে। গুদটা ছিড়েখুঁড়ে শেষ করে দে। কী চোদনা রে তুই!
চটফট করছে ডেবরা। আমার থলি ফেটে আবার মাল বেরিয়ে যাওয়ার উপক্রম হয়েছে।
-ইয়া ইয়া ইয়া আহ আহ আহ ইয়া ইয়া মমম আহ আহ আহহহহ
থরথর করে শরীর কাঁপিয়ে শান্ত হল ডেবরা।
-আআআআআআহহহহহহহহহ
তীব্র চিৎকার করে আমিও মালের থলি খালি করে ওর গুদ পাত্তর টুপুটুপু ভরে দিলাম। সত্যি, দু’-দু’বার আটকে দিয়ে শেষে মাল ফেলার সময় সুখ অনেক বেশি হল। মাল পরিমাণে বেশি বেরোল কিনা জানি না, তবে মস্তি পেলাম অনেক বেশি।
মিনিট খানেক ওভাবেই থাকলাম। ডেবরার গুদের জলের সঙ্গে আমার মাল মিশে তৈরি হয়েছে ককটেল। গুদ বেয়ে ঝড়ছে সেই ককটেল।
সমুদ্রের বুকে চিৎ হয়ে শুয়ে পড়লাম।

This content appeared first on new sex story Bangla choti golpo

আস্তে আস্তে ভিড় সরে গেছে। আমার বুকের ওপর মাই দুটো চেপে শুয়ে পড়ল ডেবরা। দু’ হাতে ওকে জড়িয়ে নিয়েছি। ভরাট মাই দুটোর চাপ খেতে বেশ লাগছে।আমার বাড়া গুটিয়ে ছোট হয়ে গেছে। ডেবরা কানের কাছে চুমু খাচ্ছে, কানের লতি কামড়ে ধরছে, আমার মুখটা টেনে নিয়ে গাঢ়, লম্বা চুমু খাচ্ছে।
দুটো যৌনতৃপ্ত ন্যাংটো শরীরকে পরম যত্নে ধুইয়ে দিচ্ছে সমুদ্র। বেশ কিছুক্ষণ শুয়ে থাকার পর শুরু হল আমাদের জল খেলা। একে অন্যকে জল ছিটিয়ে দিয়ে মাতামাতি করছি। ভিজে চপচপে শরীর দুটো তোয়ালে দিয়ে মুছে চেয়ারে বসলাম। দু’ জন দুটো ফ্রুট জুসের ক্যান খুলে নিলাম। আরও কিছুক্ষণ পর খাবার এল। ব্রেড আর চিকেন রোস্ট। খেয়েদেয়ে তোয়ালে পেতে শুয়ে পরলাম ফিনফিনে বালির নরম গদির ওপর। ঘণ্টাখানেক পরে থাকলাম সে ভাবেই। উঠে গেলাম চেয়ারে।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-দুই appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সুমন রঞ্জা জ্যেঠিমা জিজোর পাল্টাপাল্টি চোদোনলীলা
  • Taarak meheta ki ulta chosma – part 4
  • বন্ধুর মা (Part-2)
  • অনুর মুখে মাল আউট
  • নার্সের সাথে চরম রতি খেলা

Leave a Reply