পরিবর্তন – ওয়াইফ সোয়াপ ২ – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

হাট করে খোলা দরজা দিয়ে শীতের ঠান্ডা দমকা হাওয়া ভেতরে আছড়ে পড়ছে। ফুল স্পীডে ঘুরতে থাকা ফ্যানের বাতাসের ভেতর দিয়েও তা টের পেলাম। সুবর্ণা বাম হাতে খাটের লম্বা পাখা চেপে প্রথম ঠাপ দিল। উঞ্চ কোমল গুদের ছোঁয়ায় একটি হার্টবীট মিস হল। টানা দ্বিতীয়বার বাউন্স করার সময় সামনে ঝুঁকে দ্রুতহাতে বেডসুইচ টিপে আলো নিভিয়ে আমার কোমরে ভর দিয়ে বসে পড়ল। অনুভব করতে পারলাম পুরোটা বাঁড়া সোজাসোজি ভেতরে গিঁথে আছে। কয়েক মুহূর্ত পর বুঝতে পারলাম ক্যাঁচক্যাঁচিয়ে ফুল স্পীডে ঘুরে চলা ফ্যানটিও বন্ধ করে দিয়েছে। রাতের নির্মল বাতাস মুখে ঝাপটা দিচ্ছে নিয়মিত বিরতিতে। উঠোনের কম পাওয়ারি বাল্বের হালকা এক চিলতে আলো ঘরে এসে পড়ছে। ঝিঁঝিপোকার ডাক বাদ দিলে চারদিক একেবারে শান্ত। সুবর্ণার ঘন ঘন শ্বাস ফেলার শব্দ কানে আসছে, আবছা আলোয় উন্নত বুকের উঠানামা টের পাচ্ছি।

“রবিন ভাই?”

ফিসফিসিয়ে বলল সুবর্ণা। “হুমম” জাতীয় আওয়াজ করে ওর কোমর চেপে ধরলাম দুহাতে।

“ভাইয়া…”

এবার স্বাভাবিক গলা শোনা গেল।

“বল, সুবর্ণা..”

আমি আশ্বস্ত করলাম।

“ভাইয়া, আপনি রাগ করসেন?”

উৎসুক প্রশ্নটি শুনে অবাক হলাম।

“কেন! রাগ করব কেন?”

“নাহ, মানে, সোহেল ভাবীর সঙ্গে যেভাবে করল… তাই… ও আসলে কন্ট্রোল করতে পারেনা, বুঝলেন? বিছানায় একদম অমানুষের মত…”

“আরেহ, কি যে বল! যার সঙ্গে করেছে সে তো হাসতে হাসতে গেল। আমি রাগ করব কেন!”

মৃদু হেসে সুবর্ণার অপরাধী অপরাধী কন্ঠ থামিয়ে দিলাম।

“তো… তোমার কি আস্তে আস্তে ভাল লাগে?”

কিছুক্ষণ বিরতি দিয়ে জিজ্ঞেস করলাম। কথার ফাঁকে ফাঁকে পায়ের পাতায় ভর দিয়ে উপর নিচ করছে সুবর্ণা। একটুতেই জোরে জোরে শ্বাস ফেলা দেখে বুঝতে পারলাম, উপরে উঠে অভ্যাস নেই ওর। কোমরে চাপ বাড়িয়ে, তলঠাপ দিয়ে সাহায্য করতে শুরু করলাম।

বাংলা চটি দিদি থাকতে না পেরে প্রথম বারের মত রস ছেড়ে দিল

“এইভাবে মনে হয় করনা তোমরা, না?”

জিজ্ঞেস করলাম।

“কিভাবে?”

বুঝতে পারলনা সে।

“এইভাবে, উপরে উঠে?”

“হিহহহ.. করি তোহ, কিন্তু আমি শুধু বসে থাকি। ও নিচ দিয়ে করে। আমার পা ব্যাথা হয়ে যায় নাহলে।”

প্রথমবারের মত স্বতস্ফূর্তভাবে কথা বলল সুবর্ণা।

“তুমি তো ফিট না দেখা যায় তাহলে। সকাল সকাল দৌড়াবা, বুঝছ? আমার বৌ কিভাবে জাম্পিং করল দেখলানা?”

খিলখিল করে হেসে ফেলল মিসেস সোহেল।

“হুম… সোহেল যেভাবে করতেছিল, আমি তো ভাবসিলাম ভাবী অজ্ঞান ই হয়ে যাবে!”

“উঁহু, সাদিয়া রাফ সেক্স লাইক করে।”

একটানা নিচ থেকে ধীরে ধীরে ঠাপ দিতে দিতে বললাম।

“আমার মনে হয় এক্সারসাইজ করা দরকার…”

দীর্ঘশ্বাস ফেলে তলপেটের উপর দিকটায় হাত বোলাতে শুরু করল ও। হালকা চর্বির পাতলা পরত চামড়ায় আকর্ষণীয় ভাঁজ ফেলেছে।

“নাহ, এইটা কোন প্রব্লেমই না। তাছাড়া.. একটু পেট না থাকলে এইগুলা হতো কিভাবে?..”

দুলতে থাকা বাম স্তন ধরে ফেললাম খপ করে।

“হিহিহি… আপনি খুব মজার, ভাইয়া!”

আমিও ওর সঙ্গে হাসিতে যোগ দিলাম।

বেশ কিছুক্ষণ হয়ে গেছে, এখনো ওদের ফেরার নাম নেই। ঘরের বাতাস ক্রমে আরো শীতল হচ্ছে। আমার বুকের উপর তুলতুলে স্তন ফেলে শুয়ে থাকা ভাবীর টসটসে ঠোঁটদুটো পালা করে চুষছি, একটি একটি করে কমলার কোয়া যেন রসহীন করে চলেছি, তবু শেষ হচ্ছেনা। ভারী পাছার ছড়ানো দাবনাদুটো ধরে আগুপিছু করে পুরুষাঙ্গের কাঠিন্য বজায় রাখছি। সুবর্ণাও একই তালে কোমর নাচাতে শুরু করেছে। ফর্সা হাতে আমার চুলগোলো এলোমেলো করে দিতে দিতে আবার আলাপ জমাতে শুরু করল।

“ভাইয়া, ও কেন এইভাবে করেনা কখনো?…”

বলতে বলতে আমার ঘাড়ে মুখ ডুবিয়ে গরম শ্বাস ফেলল একবার।

“কিভাবে করেনা?…”

কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে ফিরতি প্রশ্ন করলাম।

“এইযে, এইভাবে.. আস্তে আস্তে… পাগলের মত করলে কি প্রেম প্রেম লাগে, বলেন?”

আরো জোরে আমার চুলগুলো খামছে ধরে অভিমানী সুরে বলল।

“হাহাহ… একেক জন একেক রকম, বুঝলা? তোমার সফট ফাকিং ভাল লাগলে ওকে বলবা, নাহলে ও বুঝবে কিভাবে, হুম?”

“ইহ… অনেক বলে দেখছি, দুই তিনটা দেয়ার পর সব ভুলে যায়। আসলে কি, জানেন? আল্লার দেওয়া জিনিস একটা পাইছে, খালি ঐটাই চিনে!”

কথার মধ্যে প্রচন্ড অভিমান লক্ষ্য করে অপ্রস্তত হয়ে পড়লাম। কোন উত্তর না দিয়ে ইতোমধ্যে অলস হাতে খুলে ফেলা ঝলমলে চুলে সশব্দে চুমু খেতে লাগলাম।

“আচ্ছা, সুবর্ণা, সত্যি করে বল তো, আমরটায় কি মজা পাইতেছ? ভাইয়েরটা তো আরো বড়…”

“হু! হু!”

জোর গলায় শব্দ করল ভাবী।

“আপনেরটা একদম ঠিকঠাক… হিহিহহহ… ওরটায় চড়লে কেমন বাড়তি বের হয়ে থাকে… ভাবীর কেমন হইল আজকে, দেখেন নাই?”

অভিমান ছেড়ে কিন্নর কন্ঠে বলল স্বামীর সহবাস প্রক্রিয়ায় অখুশি মেয়েটি।

“সাদিয়া এসব এনজয় করতেছে।”

ঠাপের গতি বাড়িয়ে দিয়েছি, আমার শ্বাস প্রশ্বাস দ্রুততর হচ্ছে।

“হিহিহি… ভাবীও পারবেনা ওর সাথে, দেইখেন… টানা সারারাত করতে পারবে। ও কিন্তু…”

ভয় দেখানোর মত করে বলল সুবর্ণা। ভাবী দু পা একত্রে চেপে পড়ে থাকায় ঠাপের গতি বাড়ানোর পর দ্রুতই বাঁড়া জুড়ে জ্বলুনির অনুভতি ছড়িয়ে পড়তে লাগল। ওর শেষ কথাগুলো কানে এলনা। আমার দ্রুত শ্বাস নেয়া দেখে অভিজ্ঞতার বলে বুঝতে পারল ভাবী।

“হয়ে গেছে, ভাইয়া?”

মিষ্টি গলায় প্রশ্ন এল।

“এহেইত্তোহ… আরেকটুহ… ইহহহ… উহমমমফফ…”

দুহাতে শক্ত করে চর্বিসমৃদ্ধ কোমরখানি যথাসম্ভব তুলে ধরলাম। বিছানার তোষক ভেদ করে যতটা নিচে যাওয়া সম্ভব পাছা ততটা দাবিয়ে একতালে বারংবার গুদে ঠেলে দিতে লাগলাম। সুবর্ণা অজগরের মত আমার গলা চেপে ধরে কোঁকাতে শুরু করল।

সুবর্ণাহ… উহমমম… আহহহ…… উমাহ… ভাইয়াহ…… ইহহহ… তোমার মাঙ ভরে দিবহ.. উহহ… সুবু… সোহেল ১… আমি একহ…. উহহহমহমহমম..

শেষ হাফ ডজন ঠাপ সমাপ্ত হতে সুবর্ণার গর্ভে আমাদের প্রবল অন্তরঙ্গ সহবাসের তরল প্রমাণ গলগলিয়ে প্রবেশ করতে লাগল। পরবর্তী মিনিট দুয়েক ধরে অন্ধকার সেই অঞ্চলে ফোঁটা ফোঁটা করে পৌরষত্বের শেষ নির্যাসটুকু ঢেলে দেবার পর আজ বিকেল থেকে যে প্রবল দুঃশ্চিন্তা আর উত্তেজনায় মাথা ভারী হয়ে আসছিল তা যেন এক নিমিষে উধাউ হয়ে গেল। বুকের উপর ভারী, জীবন্ত নারীদেহের অস্তিত্বও যেন গায়ে লাগছেনা। চোখ বন্ধ করে সুবর্ণার তুলতুলে গালে গরম নিঃশ্বাস ফেলতে ফেলতে মসৃণ পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। বীর্যপাতের পর যতক্ষণ সম্ভব নিজ থেকেই ও ঠাপিয়ে চলল। পৌরষত্বের নমুনা যখন একেবারেই অনুভব করতে পারছিলনা, তখনই বোধহয়, পাছা উঁচিয়ে নেতিয়ে পড়া বাঁড়া ভোদা থেকে খুলে গড়িয়ে আমার পাশে শুয়ে পড়ল। হাঁফাতে হাঁফাতে অন্ধকারেই ওর দিকে হাত বাড়ালাম। ভোদার দরজা খোলাই আছে, চুয়ে চুয়ে ভেতরের উঞ্চতায় পানি হয়ে যাওয়া বীর্য পাছার খাঁজ বেয়ে বিছানায় গড়িয়ে পড়ছে। বাম হাতের মধ্যমা পিচ্ছিল পথে ভেতরে ঢুকিয়ে দিলাম।

“উহহহ!”

তৃপ্তিময় আর্তনাদ বেরোল সুবর্ণার গলা চিরে।

“মাল ফেলার পরেও সোহেল করে তোমাকে, না?”

একটানা যন্ত্রের মত উঞ্চ ভোদার দেয়ালটা ঘষটাতে ঘষটাতে প্রশ্ন করলাম। ওর শ্বাস-প্রশ্বাস প্রচন্ড রকমের ভারী হয়ে উঠেছে, জোরে জোরে কোঁকাচ্ছে। মাংসল উরু দিয়ে অনিচ্ছাকৃতভাবে হাতের মুঠো চেপে ধরার চেষ্টা চালাচ্ছে।

“উঁহহ… হুহহ… ঐটাহ পড়ার পর… ওহহহোহহহ.. অনেক পিছলা হয়হহ… ওমাগোহ… তখন করলে খুউব…. উহ…. আহাহহহ.. ইহহহ… ভাইয়াহ… ইহশহহহহ..”

বাংলা চটি মেয়ে আর মায়ের রসাল ফুলকো গুদে ধোন ভরে ঠাপ

কথা শেষ করতে পারলনা সুবর্ণা, ঢলঢলে চোখা স্তন দোলাতে দোলাতে শান্ত হয়ে এল। ভেজা আঙুলটিকে গরম ভোদার ভেতরটা একবার ক্ষুধার্ত নেকড়ের মত কামড়ে ধরছে, পরমুহূর্তেই আবার মুক্ত করে দিচ্ছে। এ অবস্থায় দুবার নাড়া দেবার পর উচ্চস্বরে “উহহহ!” ধ্বনি বেরিয়ে এল সদ্য চরমপুলক লাভ করা পাতানো ভাবী। ক্লান্ত মেয়েটি চোখ বুজে লম্বা হয়ে শুয়ে পড়েছে। আমি ধাতস্থ হয়ে উঠে বসলাম। সুবর্ণার পেটিকোট দিয়ে দুজনের গা থেকে আঠালো তরলখানি সযত্নে মুছে নিলাম। বেডসুইচ টিপে আলো জ্বেলে নিষ্পাপ দেহটি চোখ জুড়িয়ে দেখলাম কয়েক মিনিট ধরে। হঠাৎ চোখ পড়ল স্ত্রী অঙ্গটির দিকে। একবার মুছে দিয়েছি, তবু গলগল করে তরল বেরিয়ে আসছে। দৃশ্যটি দেখে মনে মনে আপ্লুত হলাম। সকাল বেলার অভিসারের ফলে সোহেলের মত না হোক, আজ সারারাত ধরে তরলের এই ধারা আমার পৌরষের সাক্ষ্য দিতে থাকবে। নিজের অজান্তেই মুখে হাসি নিয়ে পেটিকোটটি দিয়ে গুদের মুখ পুঁছে দিচ্ছি, এমন সময় ঝট করে আজ রাতে ঘরে ঢোকার আগে ভাইয়ের সঙ্গে কি কথা হয়েছিল সেটি মনে পড়ে গেল। সোহেল ভাই কন্ডম খুঁজছিলেন। ভাবীর বড়িতে এলার্জি আছে। এদিকে আমি পুরো ধোন ভেতরে সেঁধিয়ে প্রাণরসে ভরিয়ে দিয়েছি। কই, সেও তো কিছু বলল না! হয়তো আচমকা এত কিছু হয়ে যাবার বিস্ময়ে বলতে ভুলে গেছিল। মুখের হাসি মিলিয়ে গেল, ঢক করে শুকনো ঢোক গিললাম কয়েকটি।

দরজার বাইরে দ্রুত ধাবমান নগ্ন পায়ের আওয়াজ পাওয়া যাচ্ছে। হুড়মুড় করে ভেতরে ঢুকলেন সোহেল ভাই। তেমনি পাঁজাকোলা কয়ে সাদিয়াকে তুলে ধরা। দুজনের শরীরের বেশিরভাগ অংশই ভেজা। ভাইয়ের গলা জড়িয়ে ধরে খিলখিলিয়ে হাসছে আমার প্রাণবন্ত স্ত্রী। ধপাস করে ভারী দেহটি খাটে ফেলে নিজেও তার উপর চড়ে বসলেন। সারা দেহের মত দীর্ঘ পুরুষাঙ্গটিও লোমে আবৃত। আধো ঘুমে থাকা ভেজা অঙ্গটি আবারো যেন জেগে উঠছে।

সোহেল ভাইয়ের সারা গায়ের লোম ভিজে চামড়ার সঙ্গে লেপ্টে আছে। সাদিয়ার পা দুটো কাঁধে তুলে হাঁটু আর পায়ের আঙুলে ভর দিয়ে সোজা হয়ে বসেছেন। সুঠাম মাংসপেশীগুলো নড়াচড়ার সঙ্গে সঙ্গে কিলবিল করছে। ডান হাতে আধো নেতানো পুরুষাঙ্গের গোড়া চেপে গুদের ওপর চটাস চটাস করে মারতে শুরু করলেন। সাদিয়া তা দেখে হো হো করে হাসতে শুরু করল। হাসি সবার মাঝেই সংক্রমিত হল। মুখের উপর হাত দিয়ে লাইটের আলো ঢেকে ভাবীও হেসে ফেললেন।

“তোমরা কই ছিলা এতক্ষণ? এত রাতে বাইরে গিয়ে কি কর?”

ক্লান্ত কন্ঠ তার।

প্রশ্ন শুনে আমাদের দিকে তাকালেন সোহেল ভাই। এতক্ষণ খেয়াল করেন নি। আমার পায়ের ফাঁকের খোকাবাবুকে দেখে বুঝে ফেললেন এক দফা হয়ে গেছে। আমি পেটিকোটটা দিয়ে ভাবীর তলপেটে ঘষাঘষি করছিলাম। ভাই সেদিকে একবার তাকালেন। ব্যাপারটা যে অভিনয় তা বুঝতে না দিয়েই তাকে বোঝাতে চাইছি, ওখানেই মালটা ঢেলেছি। উনি দুসেকেন্ড সেদিকে দেখলেন। তারপর মুখটা আরো চওড়া করে হাসির দমক বাড়ালেন।

“সাব্বাস রবিন! আমি তো ভাবতেছিলাম সারারাত ঝিমাইয়া ঝিমাইয়া কাটাবা। তোমরা এত শাই কেন, বলতো? দেখ সাদিয়া কেমন এনজয় করতেছে!”

বলেই ওকে কাতুকুতু দিতে শুরু করলেন। বৌ দুপাটি দাঁত বের করে চিঁ চিঁ করতে লাগল।

“পুকুরে গোসল করে আসলাম, বুঝলা সুবু?”

কাতুকুতু দেয়া শেষ করে ভাই প্রশ্নের জবাব দিলেন।

“এই ঠান্ডার মধ্যে!”

ভাবী অবাক হলেন।

“ধুরু, কিসের ঠান্ডা! আমার মত ধাপধুপ করে পাঁচ মিনিট লাগাইতে বল রবিনকে, দেখবা বডি কেমন গরম হয়ে যায়..”

“নাহ.. লাগবেনা..”

মিনমিন করে বলতে বলতে পাশ ফিরে আমার দিকে মুখ করে শোল সুবর্ণা।

“রবিন, জানো, আমরা না পুকুরে গোসল করতে করতেও সেক্স করেছি!… হিহিহি…”

প্রথমবারের মত আমাকে উদ্দেশ্য করে সুবর্ণা কিছু বলল।

“ওমা! তাই নাকি? পানিতে এসব করা যায়?”

আমি চোখ গোল গোল করে বললাম।

“হুঁউহহ.. এইযে করলাম আমরা।”

“কিভাবে করলা? আর তোমাদের দেখি চুল ভিজেনাই, গোসলা করলা কিসের?”

“সোহেল ভাই বলল শীতের মধ্যে মাথা ভেজানোর দরকার নাই, ঠান্ডা লাগতে পারে। আমি পুকুরের সিঁড়িটা আছেনা, ঐটার অর্ধেক ডোবা একটা ধাপের উপর বসছি, ভাইয়া পানিতে দাঁড়িয়ে করছে… হিহিহি…”

মনে মনে এক ঝলক দৃশ্যটা কল্পনা করলাম, সোহেল ভাইয়ের জোর ঠাপ, সাদিয়ার কোঁকানি – না বলে দিলেও রাতের স্তব্ধ জলাশয়ের চারধারে কেমন প্রতিধ্বনির সৃষ্টি করেছিল তা চিন্তা করা যায়।

  Bangla choti golpo story কচি দুই ফুপুর পাছা চোদার মজা

Leave a Reply