পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি

Bangla Choti Golpo

ছোট্ট একটা খুপড়ি ঘর। ঘরের আসবাব বলতে একটা ভাঙা আলনা, যাতে ঝুলছে কিছু ছেঁড়া ময়লা জামা কাপড়, একটা তিন পা ওয়ালা টেবিল, টেবিলের আরেক পা ভেঙে যাওয়ার পরও তিন পা নিয়েই ঠায় দাড়িয়ে আছে। মেঝেতে একটা পাটি বিছানো৷ সেই পাটি তেল চিটচিটে হয়ে আছে। দুইটা বালিশ। বালিশও জরাজীর্ণ। এই ঘরটি একটি বস্তির। কোলাহলপূর্ণ এই ঢাকায় এমন হাজারো বস্তির ঘর আছে। যার চিত্রগুলো হয়তো প্রায় সবক্ষেত্রেই এমন। পাটিতে শুয়ে আছে আসমা।
প্রচন্ড গরম পড়েছে আজ। চৈত্র মাসের ভ্যাপসা গরম। বস্তিতে কারেন্ট নাই৷ তাই ফ্যানের বাতাস খাবার সৌভাগ্য আসমার নাই। ভাঙা টেবিলের উপরে একটা মোমবাতি জ্বলছে। আসমা পেশায় একজন গৃহকর্মী, সহজ ভাষায় কাজের বুয়া। মানুষের বাসায় বাসায় কাজ করে উপার্জন করে। আসমার পরিবার বলতে শুধু এক ছেলে। নাম টিটু। বয়স কত হলো হিসেব নেই আসমার, সেই যে ২০০২ সালে বন্যা হল, সেবার টিটুর জন্ম। আসমা না জানলেও আমরা পাঠকরা হিসেব করে বের করতে পারি, টিটুর বয়স ১৮।
আসমার স্বামী মোতালেব মিয়া। আজ থেকে ৫ বছর আগে এই বস্তিরই এক মেয়েকে নিয়ে পালিয়ে গেছে। আর কোনদিন খবরও নেয়নি। টিটুর বয়স নাহয় আমরা হিসেব করে বের করলাম। আসমার বয়স কত? সেটিও বোধহয় বের করা যাবে। কারণ আসমার জন্মও ১৯৮৬ সালের কুখ্যাত বন্যার সময়। তাহলে আমরা কী হিসেব পেলাম? আসমার বয়স ৩৪, ষোল বছর বয়সে গর্ভবতী হওয়ায় তার ছেলে টিটুর বয়স ১৮।
মাতা-পুত্রের বয়সের অংক থাকুক৷ আমরা বরং গল্পে ফিরে যাই। আসমার স্বামী মোতালেব চলে যাবার পর অকুল পাথারে পড়ে আসমা। এত ভালো মানুষটা এই কাজ করতে পারে ভাবতেই পারেনি আসমা। কী ভালোই না বাসতো আসমাকে৷ ভ্যান চালাতো মোতালেব মিয়া৷ যা উপার্জন করতো তার সবটাই দিয়ে দিত আসমাকে৷ সেখান থেকে অল্প অল্প করে সংসার চালাতো আসমা। এখন সেসব মনে পড়লে শুধু দীর্ঘশ্বাস বেড়িয়ে আসে। মোতালেব চলে যাবার পর আসমা মানুষের বাড়িতে কাজ নেয়৷ সেই উপার্জন থেকে মা-পুত্রের সংসার চলছে কোনরকম..
.
টেবিলে জ্বলতে থাকা মোমের আলোয় পাশে শুয়ে থাকা ছেলের দিকে তাকায় আসমা। অঘোরে ঘুমোচ্ছে। কী নিষ্পাপ! একই সাথে কী করুণ! সারাদিন ছেলেটা এখানে ওখানে ছুটে বেড়ায়৷ সন্ধ্যে হলেই তাই ঘুম৷ এই গরমেও ছেলেকে আদর করার জন্য জড়িয়ে ধরে আসমা। কী উষ্ণ! আসমার হঠাৎ অন্য কিছু মনে পড়ে৷ আজ ৫ বছর ধরে কেউ তাকে ওমন করে উষ্ণভাবে জড়িয়ে ধরেনি৷ তবে কেউ যে ধরতে চায়নি তা না, বস্তির প্রায় সব পুরুষই আসমার দিকে লোলুপ দৃষ্টিতে তাকায়। আসমা ওসব পাত্তা দেয় না।
কিন্তু আজ এই গভীর রাতে মোমের আলোয় নিজের ছেলেকে জড়িয়ে ধরে এসব কেন ভাবছে আসমা? ছেলেকে জড়িয়ে ধরা কি কামনার বিষয়? আসমা আপনার আমার মত ফ্রয়েডের তত্ত্ব জানে না৷ তাই নিজের মনকে বোঝায়। ওসব কিছু না৷ ছেলের সুঠাম দেহে আবারো হাত রাখে আসমা। আসমার ইচ্ছে করে একটু চুমু খেতে৷ খুব দোষ হবে নিজের ছেলেকে একটু চুমু খেলে? ইচ্ছে করছে ফু দিয়ে মোমের আলো নিভিয়ে দিয়ে নিষিদ্ধ এক জগতে বিচরণ করতে। কিন্তু কী সেই জগত? আসমা জানে না৷ আবার মোমের আলোয় ছেলের দিকে তাকিয়ে থাকতেও ভালো লাগছে৷ মানব জীবন দ্বান্দ্বিকতায় পূর্ণ…
.
আসমার গায়ে একটা জরাজীর্ন শাড়ি, ব্লাউজ, পেটিকোট। ব্রা পেন্টি এসব কোনসময় কেনার সামর্থ হয়নি তার৷ গায়ের শাড়ি-ব্লাউজও দানে প্রাপ্ত৷ দানে তো আর কেউ ব্রা-পেন্টি দিবে না৷ গরমে ঘামে ব্লাউজ ভিজে গায়ের সাথে লেপ্টে আছে। ছেলেটাও ঘামছে, কিন্তু কোন হুশ নেই৷ একটা ছেড়া হাফ প্যান্ট পরে অঘোরে ঘুমুচ্ছে। আসমার ইচ্ছে করছে গায়ের সবকিছু খুলে ফেলতে৷
পাশে শুয়ে থাকা ছেলের জন্য পারছে না৷ ও তো অঘোরে ঘুমুচ্ছে। কী হবে সব খুলে ফেলে আদিম হলে? এসব ভাবনায় তাড়িত হয় আসমা৷ মনের মধ্যে কেউ যেন বলছে, “খুলে ফেল আসমা, সব খুলে ফেলে প্রকৃতির সাথে মিশে যা”। মনের ভেতরের সেই ডাকে সাড়া দিয়েই হোক আর গরমের তীব্রতায় হোক, আসমা সত্যি সত্যি গায়ের শাড়ি, ব্লাউজ খুলে ফেললো। পেটিকোটটা গায়েই রাখলো৷ সভ্যতার ছোঁয়া বোধহয় পুরোপুরি কাটিয়ে উঠে আদিম হওয়া গেলো না…
.
আসমার ইচ্ছে করছে টিটুর পেন্টটা খুলে দিতে। কী সুন্দর করে ঘুমোচ্ছে ছেলেটা। মায়ের গায়ের রং পেয়েছে, মোমের আলোয় লাল টুকটুকে দেখাচ্ছে। আসমা নিজের হাতটা ছেলের পিঠে রাখলো। কোন হুশ নেই ওর৷ তারপর কী মনে করে ছেলের প্যান্টের বোতামে হাত রাখলো। মনের মধ্যে কী যেন বয়ে যাচ্ছে। আসমা কি নিজের কিশোর বয়সী ছেলের প্যান্ট খুলবে? কেন খুলবে? খুলে কী লাভ? ছেলেতো বলে নাই “মা, আমার গরম লাগছে।”
তাহলে আসমার কেন মন চাচ্ছে ছেলের প্যান্ট খুলতে। মনটা হঠাৎ এত অসভ্য হয়ে উঠছে কেন আজ? এই মোমের আলোর দোষ? নাকি এই আবহাওয়ার? এই মোমের আলো তো আগেও ছিল, এই আবহাওয়া তো আগেও ছিল। তাহলে আজ কী হয়েছে?
.
ভাবতেই ভাবতেই ছেলের প্যান্টের বোতাম খুলে ফেললো আসমা। যেন আসমা নয়, তার হয়ে অন্য কেউ কাজটা করলো। আসমা টেরই পেল না। তারপর প্যান্টের চেইন খুলে নিচের দিকে টান দিল আসমা। পায়ের কাছে প্যান্টটা রেখে ছেলের নুনুর দিকে তাকিয়ে রইলো সে৷ এটাকে কি এখনও নুনু বলা যাবে? নাকি বাড়া বলতে হবে? টিটুর বাড়াটা এত বড় আর মোটা কেন? ওর বাবার তো এত বড় ছিল না! ছেলে সারাদিন কোথায় কোথায় ঘুরে জানেনা আসমা। ছেলে কি তাহলে বস্তির মেয়েদের সাথে রং তামাশায় মেতে উঠেছে? ওদেরই স্পর্শ পেয়ে পেয়ে ছেলের বাড়ার এই অবস্থা? মনের মধ্যে ঈর্ষার আগুন জ্বলে উঠলো আসমার।
কিংবা কে জানে ফ্রয়েডের ইডিপাস কমপ্লেক্সের কারণে হয়তো ছেলের প্রতি আরো আসক্ত হয়ে পড়লেন আসমা। ছেলের বাড়া চোখের সামনে দেখে নিজের সুপ্ত কামনা দাউ দাউ করে জ্বলে উঠছে৷ এতদিনের শুকনো ভোদায় পানি আসতে শুরু করেছে৷ যেন ভিসুভিয়াস আগ্নেয়গিরি এতদিন সুপ্ত ছিল, এখন আবার জাগছে। একবার ছেলের মুখের দিকে আর একবার ছেলের বাড়ার দিকে তাকাচ্ছে সে। ছেলে এখনো অঘোরে ঘুম। সারাদিন কি বস্তির মেয়েদের চুদে চুদেই ক্লান্ত হয় নাকি সে? নইলে এমন অঘোরে ঘুমায় কেমন করে? ছেলের বাড়াটা এখনো নামানো, শুয়েই আছে৷
আসমা হাত দিয়ে ধরলো। কী গরম! যেন গায়ে জ্বর এসেছে৷ একটু একটু করে নাড়াচাড়া করতেই বাড়াটা দাড়াতে শুরু করলো। আসমা আক্ষরিক অর্থেই হা হয়ে গেল! এতক্ষণ যেই বাড়া নেতানো থাকা অবস্থাতেই বড় আর মোটা মনে হচ্ছিল সেটিকে এখন দৈত্যাকৃতির মনে হচ্ছে তার। এই বাড়া হাফ প্যান্টের মধ্যে আগলে রাখতো কীভাবে? বস্তির মেয়েরা যদি তার ছেলেকে ভাড়ায় চোদায় তাও তাদের দোষ দেয়া যাবে না। এইরকম বাড়া দিয়ে জীবনে একবার চোদানোর জন্য সব করা যায়…
.
হঠাৎ করে ঘুম ভেঙে গেলো টিটুর। বুঝে উঠতে পারছে না কী হচ্ছে! মোমের আলোয় সে দেখছে একজন নারী অর্ধ উলঙ্গ অবস্থায় তার বাড়াটা খেচে চলেছে আর মাঝে মাঝে থুথু দিয়ে ভিজিয়ে নিচ্ছে৷ টিটু বুঝতে পারছে না সে কোথায়, নাকি এটা কোন স্বপ্ন? ধাতস্থ হতেই টিটু বুঝতে পারলো এটা তাদেরই ঘর, আর এই অর্ধ উলঙ্গ নারী তার মা।
টিটু বুঝতে পারছে না আসলে কী হতে চলেছে? মায়ের কি মাথা খারাপ হয়ে গেছে? এমন করছে কেন? টিটু কথা বলে উঠলো, “কী হইসে মা? এমন করতাসস ক্যান?” আসমা মৈথুন বন্ধ করে দিল। কী জবাব দিবে ভেবে পাচ্ছে না। আসলেই তো, কী এমন জবাব দেয়ার আছে ছেলের কাছে? সে কি ছেলে বলবে কাম্নার বশবর্তী হয়ে এক গভীর রাতে মোমের আলোয় সে নিজের ছেলের বাড়া মৈথুন করছে? নাকি উল্টো ছেলেকেই ধমক দিবে? কী নিয়ে ধমক দিবে? আসমা কিছু না বলে আরো এক দলা থুথু টিটুর বাড়ায় ছুড়ে দিল। তারপর প্রানপণে খেচতে লাগলো। টিটু কিংকর্তব্যবিমুঢ় হয়ে গেছে। কী করবে সে? সে কি অর্ধ অলঙ্গ মায়ের গায়ে হাত রাখবে? নাকি মাকে বাধা দিবে এসব করতে।
টিটু কিংকর্তব্যবিমুঢ় হয়ে চুপচাপ শুয়ে আছে। এদিকে আসমা ছেলের বাড়াটা মৈথুন করেই যাচ্ছে। মাঝে মাঝে দলা দলা থুথু দিয়ে বারবার ভিজিয়ে নিচ্ছে সে। টিটু অপলকে তাকিয়ে আছে মায়ের শরীরের দিকে। কী অপরূপ! কী সুন্দর! কতদিন এই দেহ মনে মনে কামনা করেছে টিটু। কাপড়ের উপর দিয়েই মনের চোখে দেখার চেষ্টা করেছে বারবার। আজ তা অর্ধ উলঙ্গ হয়ে তার কাছেই৷ এটা কি স্বপ্ন? নাকি অন্য কিছু? এটা কি অন্য কোন জগৎ? নাকি চিরচেনা সেই জগতেরই অন্য কোন রূপ যেটি এতদিন রয়ে গিয়েছিল দৃষ্টির অগোচরে? টিটু ভেবে পায় না।
তার ছোট্ট মাথায় অতসব ভাবনার কুল কিনারা হয় না। টিটুর ইচ্ছে করে মায়ের ফর্সা দুধগুলো ধরে দেখতে। ধরলে কি মা রাগ করবে? নাকি মেনে নিবে? তবে যে মা তার বাড়া খেচে দিচ্ছে? তাহলে সে মায়ের দুধ ধরলে দোষ হবে কেন? তবু কেন যেন সাহস হয় না। এতদিনের সংস্কার আজ এই আধো আলোতে ভেঙে ফেলা মুস্কিল। মায়ের নগ্ন পিঠটাতে হাত রাখে টিটু। কী নরম! যেন এক দলা মাখন, আঙুলের ফাক গলে পড়ে যাবে! ছেলের হাতের স্পর্শে বড্ড ভালো লাগে আসমার, ভোদার পানি যেন আরেকটু বেগ পায়।
এক হাত মায়ের পিঠে রেখে আরেক হাত দিয়ে মায়ের একটা দুধ মুঠো করে ধরে টিটু। বোটা শক্ত হয়ে আছে। টিটু জানে মেয়েরা উত্তেজিত হলে দুধের বোটা শক্ত হয়ে যায়। বস্তির মেয়েদের চুদে চুদে টিটু এখন অভিজ্ঞ। টিটুর ইচ্ছে করে মায়ের ভোদাটা দেখতে। কেমন সেটা? সেটা কি কম বয়সী মেয়েদের মত ফোলা ফোলা? নাকি মধ্য বয়স্কদের মত রসালো? সেটা কি ফর্সা? নাকি কালো? দীর্ঘদিন এসব নিয়ে ভেবেছে টিটু।
আজ এই দিনে সেই আগ্রহ কেমন যেন অবাধ্য হয়ে উঠছে৷ পিঠ থেকে হাত নামিয়ে পেটিকোটের ফাক দিয়ে কোমড়ে রাখার চেষ্টা করে সে। শক্ত করে বাধা থাকায় তেমন কিছু করতে পারে না। আসমা বুঝে। ছেলে এখন আর অর্ধ উলঙ্গতে খুশি না, তার সম্পূর্ণতা চাই। ছেলের বাড়া খেচে খেচে হাত ব্যাথা হয়ে গেছে আসমার। এবার বিশ্রাম দরকার। বাড়াটা ছেড়ে দিয়ে ছেলেকে জড়িয়ে ধরে আসমা। কানের কাছে ফিসফিস করে কথা বলে, যেন স্বামী-স্ত্রী প্রথম রাতে সোহাগ করছে, “কিরে বাপ? ভালা লাগসে?” টিটুও ফিসফিস করে জবাব দেয়, যেন এটাই নিয়ম, “অনেক ভালা লাগসে মা।
আরো আদর কর আমারে।”
– “তোর এই জিনিসটা এইরকম হইসে ক্যাম্নে? কাউরে চুদসস?”
– “বস্তির সব মাইয়ারেই চুদসি, মা।”
ছেলের কথায় ঈর্ষান্বিত হয়ে পড়ে আসমা। মনের গহীনে কোথায় যেন দুঃখ ধাক্কা মারে। ছেলে এইরকম বাড়া দিয়ে বস্তির সব মেয়েকে চুদে বেড়াচ্ছে। আর সে এতদিন উপোস করে বসে আছে। কেন? কিসের কারণে? সমাজের কারণে? কী দিয়েছে তাকে এই সমাজ? তাহলে তাকে কেন সমাজের নিয়ম মানতে হবে? ঈর্ষার আগুন দাউদাউ করে জ্বলে উঠে আসমার বুকে।
সেসব আড়াল করে ছেলের ঠোটে ঠোট রাখে সে। আহ! চুমু! আজ কতদিন পর এই ঠোটদুটো অন্যের স্পর্শে ভিজে উঠছে৷ টিটুও দেরি করে না। নিজের দুই ঠোটে চেপে ধরে মায়ের ঠোট। নিজের জিহ্বাটা সন্তর্পণে ছেলের মুখে প্রবেশ করায় আসমা। আহ! স্বাদ! যেন তৃষ্ণার্ত চাতক জলের সন্ধান পেয়েছে। এরপর কিছুক্ষণ শুধু চুম্বনের শব্দ। গভীর থেকে গভীরে, যেন অতলস্পর্শী।
মায়ের মুখের গন্ধ পেয়ে টিটুর মাথা নষ্ট হবার জোগাড়! চুষতে চুষতেই কামড়ে দিচ্ছে ঠোট, জিব। ওদিকে বাড়া দাড়িয়ে ফেটে যাওয়ার অবস্থা। মনে হচ্ছে একটু স্পর্শ করলেই ফেটে যাবে। ছেলের মুখ থেকে মুখ সরিয়ে জিজ্ঞেস করে আসমা, “চুদবি মায়েরে?”
– “হ, মা, আমি তোরে ভালোবাসি মা, তোরে অনেক আদর কইরা চুদুম মা, একবার চুদতে দে।”
ছেলের গালে আলতো করে মারে আসমা, “নিলাজ ছেমড়া! বস্তিরে সব মাইয়ারে চুইদা শান্ত হোস নাই! এহন নিজের মায়েরেও চুদতে চাস?”
– “তোরে আমি সবসময় চুদতে চাই মা। তুই আমার খোয়াব।”
– “তাইলে কোনদিন কস নাই ক্যান?”
– “ভয়ে কই নাই, মা।”
– “এহন ভয় করে না?”
কোন উত্তর পায় না টিটু। আসলেই তো! এখন কি তাহলে মাকে ভয় পাচ্ছে না টিটু? যদি ভয় নাইবা থাকে তাহলে একটু আগেও মায়ের দুধে হাত দিতে ভাবছিল কেন সে? কেন অন্য মেয়েদের মত চুদে ফাটিয়ে ফেলছে না সে? ভয় হয়তো এখনও আছে। সে ভয় কীসের? সব পেয়েও না পাবার ভয়? নাকি যা পেতে চলেছে তা হারাবার ভয়? ছেলের ভাবনায় ছেদ ঘটায় আসমা, “আমার ভোদাটা চাইটা দিবি বাপ?”
কী বলে মা! এত টিটুর চরম সৌভাগ্য। নিজের জন্মস্থানে চুমু দেয়া তো সব ছেলের ভাগ্যে জোটে না। টিটু বলে, “দিমু মা। তুইও আমার টা চুইষা দে।” ছেলের কথায় বুঝে আসমা। ছেলে পাকা খেলোয়াড় হয়ে গেছে৷ পেটিকোটের বাধন খুলে ফেলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যায় আসমা। টিটু চোখ ফেরাতে পারে না। কি রূপ! কি দেহ! কোমরের ভাজ থেকে পাছার ঢাল, যেন কোন স্রোতস্বিনী নদীর ছোট্ট ঢেউ। নিজেকে সামলাতে পারে না টিটু। এক হাত রাখে মায়ের পাছার দাবনায়। আসমা হেসে ফেলে, “আরে রাখ পাগল! সবই পাবি, একটু সবুর কর বাপ।” টিটুর সবুর করার সময় নাই।
মাকে জড়িয়ে ধরে সে। নাক দিয়ে নিঃশ্বাস নিয়ে মায়ের গায়ের গন্ধ নেয় সে। আহ! কী গন্ধ! মায়ের গায়ের গন্ধ রোজই শুকতো টিটু। কিন্তু আজকের এই রাত যেন অবিসংবাদিতভাবে আলাদা। আজই সব ভালো লাগাকে নতুন করে ভালোবাসতে শিখছে সে। মায়ের ঘাড়ে চুমু দিয়ে পাছার উপর হাত রাখে টিটু। আসমা তাড়া দেয়, “ভোদাটা চাইটা দে বাপ! তারপর যা ইচ্ছা করিস৷ আর সহ্য হয় না”।
ছেলেকে আগের মত শুইয়ে দেয় আসমা। ছেলের বুকের উপর উঠে দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে ভোদাটা ঠিক ছেলের মুখের কাছে ধরে৷ টিটু দেখে। মায়ের ভোদা, তার জন্মস্থান! এক মুহুর্ত দেরি না করে ভোদায় চুমু দেয় টিটু৷ কেপে কেপে উঠে আসমা৷ কী শিহরণ! প্রথম রাতের আদরেও কি এত শিহরণ ছিল? এত বছর পর সেই তুলনা করার মত স্মৃতি মনে নেই। অতীতকে ছুড়ে ফেলে এখন বোধহয় শুধু বর্তমানকে আকড়ে ধরার সময়। টিটুও মাকে অনুরোধ করে, “আমারটা তুই চুইষা দে মা।” ছেলের মুখে নিজের ভোদা রেখেই উল্টো ঘুরে ছেলের বাড়ায় মুখ দেয় আসমা।
পাঠক, একে আমরা 69 বলি, হ্যা, 69 পজিশনে চলে যায় মা-ছেলে। তারপর শুধু চকাম চকাস শব্দ। ছেলের বাড়া পুরোটা একসাথে মুখে ঢোকাতে হিমশিম খেয়ে যাচ্ছে আসমা। এত বড় বাড়া মুখেই ঢোকানো যাচ্ছে না, ভোদায় নিবে কীভাবে? ভেবেই জল কাটলো ভোদায়। ওদিকে একমনে মায়ের ভোদা চেটে যাচ্ছে টিটু।
একটু পর পর জোর বেগে মায়ের ভোদায় পানি আসে কোত্থেকে ভেবে পায়না টিটু। সব চেটেপুটে খেয়ে নেয় সে। আসমার মনে হচ্ছে এবার বোধহয় চূড়ান্ত জল খসানোর সময়। সে কি ছেলের মুখেই জল খসাবে? নাকি ছেলের মুখ থেকে ভোদা সরিয়ে নেবে? ভাবতে ভাবতেই ছেলের মুখে চূড়ান্ত কামরস ছেড়ে দিল আসমা! “উহ! বাপধন! আমি শ্যাষ! কী সুখরে বাপ! কী সুখ দিলি তুই! তোর জিব্বায় এত ধার ক্যান? চাক্কুর মত কাটে আমারে!”
টিটু বুঝলো এবার মায়ের রস বেরিয়ে গেছে। সব চেটেপুটে খেতে লাগলো সে৷ ওদিকে নিজেরও মনে হচ্ছে বেড়িয়ে আসার সময় হলো! আর কত সহ্য করা যায়! এইরকম কামনাময় গন্ধমাখা পরিবেশে নিজের মায়ের ভোদা চুষতে চুষতে আর কি নিজেকে নিয়ন্ত্রণ রাখা যায়?
– “ও মা, আমার বাইর হইবো! আর চুষিস না মা! তোর মুখেই বাইর হইয়া যাইবো। ছাইড়া দে মা।”
ছেলের কথায় কান দেয়ার সময় নেই আসমার। একমনে ছেলের বাড়া চুষেই যাচ্ছে আসমা। বুঝতে পারছে ছেলের বাড়া কেপে কেপে উঠছে। এখনই হয়তো মাল ফেলবে। ফেলুক। সে মা হয়ে যদি নিজের ছেলের মুখে রস ফেলতে পারে, তাহলে ছেলেও পারে মায়ের মুখে মাল ফেলতে৷ হঠাৎ ছেলের বাড়া আরো জোরে কেপে উঠলো, আর গলগল করে মাল বেড়ুতে শুরু করলো৷
আসমা ভাবছে চুষা বন্ধ করবে না৷ মাল ফেলার সময়ও চুষতে থাকবে সে। আসমা চুষতেই থাকলো। ছেলের মাল আসমার মুখের ভিতরে থাক্কা মেরে, ছেলের বাড়া বেয়ে বেয়ে বেড়ুতে লাগলো। “কত মাল রে!”, আসমা ভাবছে, “এক কাপতো হবেই” প্রায় মিনিট খানেক পর শান্ত হল টিটু। ততক্ষণে আসমা মাখামাখি৷ টিটুর নিজের শরিরেও মাল পড়েছে। আসমা মুখ থেকে এবার বাড়া বের করলো। “এত মাল হয় মানুষের? ঘোড়া একটা!” টিটু হাসে, “তুই ঘোড়ার মাল দেখসস মা?”
– “হ, দেখসি, আমগো গেরামে আগে ঘোড়া আসিল, ঐখানে দেখসি। তোর অনেক মাল বাপ, মাইয়ারা পোয়াতি হইতে সময় লাগবো না।” বলে ছেলের গায়ে লেগে থাকা মালগুলো চেটে চেটে খায় আসমা। কী গন্ধ ছেলের মালে! যেন নিষিদ্ধ কোন স্বর্গের বাগান থেকে আনা ফুলের মধু! মায়ের মুখে মাল ফেলে টিটুর বাড়াটা এখন স্বাভাবিক হয়ে গেছে৷ আসমা সেখানে একটা চুমু খায়৷ যেন তার কাছে ভালোবাসার প্রতীক হয়ে উঠেছে এই বিশাল বাড়া। এটি নেতিয়ে থাকলেও আসমার দেখতে ভালো লাগে।
ছেলের মাল চেটেপুটে খেয়ে আসমা ছেলের বুকে মাথা রেখে শুয়ে পড়লো। যেন তার স্বামীর বুক। স্বামী? হ্যা, স্বামীই তো। শুধু বিয়ে করলেই স্বামী হওয়া যায়? নিজের ছেলে যদি ভালোবাসতে পারে তাহলে স্বামী হতে দোষ কোথায়? ছেলের বুকে চুমু খায় আসমা। নিজের ভোদার জল খসে যাওয়ায় অন্যরকম শান্তি লাগছে তার।
কতদিন পর এমন শান্তি শান্তি লাগছে। মায়ের চুলের গন্ধ পায় টিটু। কি চমৎকার গন্ধ মায়ের চুলে। আগে কখনো এভাবে খেয়াল করেছে টিটু? “তোর চুলের গন্ধ অনেক সুন্দর, মা”, টিটু বলে। আসমার কেমন যেন লজ্জা লাগে! ছেলেটা কেমন স্বামী স্বামী ব্যবহার করছে। যেন নতুন বিয়ে হয়েছে, নতুন বৌয়ের চুলের গন্ধের প্রসংশা করে তাকে পটানোর চেষ্টা করা হচ্ছে৷ আসমা আবার চুমু দেয়া শুরু করে। টিটুও সায় দেয়৷ মায়ের জিহ্বা, ঠোট সব চুষতে থাকে। কিছুক্ষণ পর নিজেকে ছাড়িয়ে নিয়ে টিটু বলে, “মা, আমারে একটা জিনিস দিবি?”
– “কী জিনিস বাপ? কী লাগবো তোর?”
– “আমার একটা ইচ্ছা আছে। অনেক দিনের ইচ্ছা। তুই আমার ইচ্ছাডা পূরণ করতে দিবি?”
– “কী ইচ্ছা তোর বাপ? আমারে ক। আমার সামর্থে থাকলে আমি দিমু।”
টিটুর কেমন যেন বুক কাপে৷ সত্যিই কি মাকে এই ইচ্ছার কথা বলা যায়? বহুবার টিটু কল্পনা করেছে এই ইচ্ছা পূরণ করার। আজ কি তাহলে এই আজন্ম কামনা পূরণ হতে চললো? টিটু ভয়ে ভয়েই বলে, “আমারে তোর পুটকির গন্ধ হুঙতে (শুকতে) দিবি?”
আসমা কথাগুলো শুনলো বটে, কিন্তু মনে হয় ঠিক বুঝতে পারলো না। তাই জিজ্ঞেস করলো, “কী?” টিটু এবার ভয়ই পেল? তাহলে কি তার এই নোংরা ইচ্ছাটার কথা মাকে বলা ভুল হয়ে গেল? এই স্বপ্নের মত রাত কি এখনই শেষ হয়ে যাবে? এখনই কি মা রাগ করে সব বন্ধ করে দিবে? টিটুর মাথা ফাকা ফাকা লাগছে। মনে হয় অনেক বড় ভুল হয়ে গেল! আসমা আবার জিজ্ঞেস করে, “কী কইলি বাপ? কী হুঙবি (শুকবি)?”
টিটু মুখটা ফ্যাকাসে করে আস্তে আস্তে বলে, “আমার অনেক দিনের ইচ্ছা, মা, তোর পুটকির গন্ধটা একটু হুঙুম (শুকবো)।” আসমা বুঝতে পারছে না ছেলেকে কী উত্তর দিবে! এ কেমন চাওয়া ছেলের? এই আধো আলোয় ছেলের কাছে সে নিজেকে সপে দিয়েছে৷ চোদার কথা তো সে নিজেই ছেলেকে বলেছে। ছেলের বাড়া চুষে মাল খেয়েছে, নিজে জল খসিয়েছে ছেলের মুখে। কিন্তু তাই বলে এ কেমন বিকৃত কামনা!! এত নোংরা চিন্তা কোত্থেকে শিখলো টিটু? এর প্রতি উত্তরে ঠিক কী বলা যায় আসমা জানে না!
টিটু আসমাকে জড়িয়ে ধরলো, “মা, আমি তোরে ভালোবাসি, মা, তোর সবকিছু আমি ভালোবাসি। তোর গায়ের গন্ধ ভালোবাসি, তোর ভোদার রস আমার কাছে অমৃত লাগসে মা। তোর পুটকির গন্ধও আমার ভালো লাগবো৷ তুই একবার দে মা।” ছেলে যদি চুদতে চাইতো আসমা হয়তো বিনা বাধায় চুদতে দিত। কিন্তু তাই বলে পুটকির গন্ধ শুকতে দেয়া? এটা তো কোন স্বামীও তার স্ত্রীর কাছে হয়তো চাইবে না। চাইলেও হয়তো সব স্ত্রী দিবে না৷ আসমা ছেলের মুখের দিকে ভালোমত তাকালো। কী নিষ্পাপ লাগছে ছেলেটাকে। অথচ কী বিকৃত এক আবদার সে মায়ের কাছে করছে।
– “এইটা কেমুন কথা, বাপ? পুটকির গন্ধ হুঙবি (শুকবি) ক্যান? ঐটা কি ভালা লাগার জিনিস? খাচরামি চিন্তা ভাবনা! তুই বস্তির যেই মাইয়াগো চুদোস তাগো পুটকির গন্ধ হুঙোস (শুকোস)?”
– “না, মা, ওগোডা তো হুঙি (শুকি) না, কিন্তু তোরটা হুঙুম (শুকবো) মা, ওগো লগে তোর তুলনা হয় না।”
আসমা পড়লো মহা মসিবতে। ছেলের মন খারাপ করতে তার ইচ্ছে করছে না। ছেলের এই আখাম্বা বাড়া দিয়ে একবার চোদাতেই হবে। ছেলের মন খারাপ হলে ছেলে ভালোমত চুদবে না। আবার এমন একটা নোংরা আবদারে ঠিক সায় দিতেও পারছে না। আসমা বললো, “তোর যা ইচ্ছা কর, পরে কোন অসুখ হইলে আমি জানি না, কইয়া দিলাম।”
টিটুর মুখটা একশো ওয়াটের বাল্বের মত জ্বলে উঠলো। অবশেষে! অবশেষে তাহলে তার এতদিনের কামনা পূরণ হতে যাচ্ছে! ইশ কতই না ভেবেছে মায়ের পুটকির গন্ধ শুকার কথা। আজ মা নিজেই কিনা নিমরাজি হয়ে অনুমতি দিয়ে দিল! আনন্দের আতিসয্যে মায়ের দুধ দুটো চটকে দিল টিটু। হাল্কা ব্যাথা পেয়ে আসমা চেচিয়ে উঠলো, “উফ! খাচ্চর পোলার খুশি দ্যাখো!”
নিজের বত্রিশ দাত বের করে ফেললো টিটু। “মা, তুই কুত্তার মত চার হাত পায়ে বয়, আমি তোর পিছন থিকা পুটকির গন্ধ হুঙুম (শুকবো)”। এতক্ষণে আসমার মনে পড়লো! রাস্তার কুকুরদের সে দেখেছে চোদার আগে মেয়ে কুকুরটার পুটকি শুকে ছেলে কুকুরটা। ইশ! কী নোংরা ছেলে! কুকুরের কাছ থেকে কিনা এসব শিখছে! ছেলের কথামত কুকুরের মত চার হাত পাতে বসলো আসমা।
পাঠক নিশ্চয়ই বুঝতে পারছেন, আমরা একে বলি Doggy Style। টিটু মায়ের পিছনে গিয়ে হাটু গেড়ে বসলো। মায়ের পুটকির দাবনা দুটো লেগে আছে৷ তাই সেই কাঙ্ক্ষিত ফুটোটা এখনো দেখা যাচ্ছে না। মায়ের পা দুটো টেনে আরো ফাক করে দিল সে। দুই হাত দিয়ে পুটকির দাবনা দুটো ফাক করে ধরলো। এই তো! এবার স্পষ্ট দেখা যাচ্ছে! ছোট, বাদামী কিন্তু কালচে ফুটোটা দেখতে পাচ্ছে টিটু। তার কতদিনের স্বপ্ন এ বস্তু দেখা। টিটুর যেন তর সইছে না। দ্রুত গতিতে নিজের নাক নামিয়ে আনলো একদম ফুটো বরাবর।
উফ! এ যেন গরম ভাতে সরাসরি হাত ডুবিয়ে দেয়ার মত, হাত পুড়ে গেল! নাক দিয়ে একবার নিঃশ্বাস নিতেই পুরো গন্ধটা নাক বেয়ে একেবারে মস্তিষ্কে আঘাত করলো! সাথে সাথে নিজেকে সরিয়ে নিল টিটু। এ কী! এমন তো ছিল না কল্পনায়! এ কেমন গন্ধ। কেমন মাদকতাময়, কিন্তু কড়া! যেন সহ্যের বাইরে! ছেলের কাজ দেখে লজ্জায় মরে যাচ্ছে আসমা। এ কী খাচ্চর ছেলে পেটে ধরেছি! এ কী করছে! পিছন দিকে ঘার বাকিয়ে ছেলের কাজ দেখছিল আসমা। ছেলেকে ছিটকে আসতে দেখে অবাক হল আসমা। যেন বিদ্যুতের শক খেয়েছে সে!
– “কী হইলো বাপ? খারাপ লাগসে? আমি তো আগেই কইলাম, এইসব করিস না!”
– “অনেক কড়া গন্ধ মা! বুক জ্বইলা যায়!”
– “থাক বাপ, আর করা লাগবো না।”
– “কিন্তু গন্ধডা অনেক ভালা লাগসে মা। নেশার মত লাগতাসে।”
বলেই টিটু আবার আগের মত নাক রাখলো মায়ের পুটকির ফুটোয়। বুক ভরে শ্বাস নিয়ে গন্ধটা নিজের মধ্যে টেনে নিল সে। আহ! কী গন্ধ! কে বলে এটা দুর্গন্ধ? পৃথিবীর শ্রেষ্ঠ ফুলের গন্ধের থেকেও হাজার গুণে উত্তম এ গন্ধ৷ টিটুর বাধ ভেঙে যায়। বারবার শুকতে থাকে সে। এদিকে মায়ের ভোদায় হাত চালাতে ভোলে না টিটু। ভোদায় আঙুল দিয়ে, ভগাঙ্কুরে মৈথুন করে, একই সাথে মাকেও সুখ দিতে থাকে টিটু।
– “উফ টিটু, কুত্তার বাচ্চা! আমাকে তাড়াতাড়ি চোদ, কুত্তা। আর সহ্য হয় না। আমার আবার হইবো!” ছেলেকে এভাবেই চোদার জন্য আহ্বান জানায় আসমা। কিন্তু টিটুর বোধহয় সেসব কোন খেয়াল নেই। এক মনে মায়ের পুটকির গন্ধ শুকেই যাচ্ছে। সে নেশার সাগরে হারিয়ে গেছে, এখান থেকে উদ্ধার করার সাধ্য কারো নেই।
মায়ের ভোদায় আঙুল দিয়ে খেচতে খেচতে আর মায়ের পুটকির গন্ধ শুকতে শুকতে অন্য এক জগতে হারিয়ে গেছে টিটু। ধ্যানমগ্ন ঋষীর চেয়েও বেশি মনোযোগী সে। ওদিকে আসমা ছটফট করছে৷ ছেলের হাতের স্পর্শেই কয়েকবার জল খসিয়েছে আসমা। তবু ছেলের গন্ধ শুকা শেষ হয় না। যেন বহুদিন পর পুরোনো মালি তার প্রিয় ফুল বাগানে প্রবেশ করেছে, তাই প্রাণভরে ফুলের গন্ধ নিচ্ছে৷
আসমা ব্যাঘাত ঘটালো, “এইবার শেষ কর বাপ! আমারে একটু চুদ৷ সকাল হইয়া যাইবো একটু পর।” মায়ের কথায় টিটুর সম্বিৎ ফিরলো৷ হ্যা, তাই তো! মাকে চুদতে হবে। যদি এতকিছুর ভিড়ে চোদাটাই না হয় তাহলে আর কী মর্যাদা রইলো এই রাতের! কী গাম্ভীর্য রইলো এই আয়োজনের! মায়ের পুটকির ফুটোয় শেষবারের মত নাক ডুবিয়ে জোরে একটা শ্বাস নিল টিটু। মস্তিষ্কের স্মৃতির পাতায় গন্ধটাকে জমা করে রাখার চেষ্টা, যেন সময় করে এই পাতা খুলে আবার স্মরণ করা যায়। ওদিকে কিঞ্চিৎ রেগেই যাই আসমা, “উফ! কুত্তার বাচ্চা! ঐখানে তুই পাইসস টা কি হারামজাদা! খাচ্চর কুনহানকার! এতক্ষণ ধইরা গন্ধ হুইঙাও (শুকেও) তোর মনে ভরে না?”
– “তুই বুঝবি না মা। এইডা হইতাসে আবেগ!”
হ্যা, আবেগই তো। জৈবিকভাবে পৌরুষ লাভের প্রথম প্রহর থেকেই স্বপ্ন দেখেছে টিটু একদিন মায়ের পুটকির গন্ধ শুকবে। আজ সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। সেই আবেগ এত সহজে নিয়ন্ত্রণ করা মুস্কিল। কিন্তু আসমার বোধহয় আর তর সইছে না। Doggy পজিশন থেকে আসমা এবার শুয়ে পড়লো। Missionary পজিশনে ছেলেকে আহ্বান করলো, “এইবার আমারে একটু চুদ বাবা। পানি বাইর করতে করতে কেলান্ত (ক্লান্ত) হইয়া যাইতাসি আমি।”
টিটু মুচকি হাসলো। শিশুদের দুষ্টামিতে বড়রা যেভাবে মুচকি হাসে৷ আর কোন কথা না বাড়িয়ে টিটু নিজের বাড়ার মুন্ডিটা মায়ের ভোদার মুখে রেখে ঘসতে থাকে সে। একেকবার ভগাঙ্কুর পর্যন্ত ঘসে দিচ্ছিল টিটু। আসমা উত্তেজনায় টিটুর হাত খামচে ধরে! টিটু এবার বাড়াটা হাল্কা করে চাপ দেয় ভিতরে ঢুকানোর জন্য।
আসমা মুখ দিয়ে অস্ফুট শব্দ করে, দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে। আজ প্রায় পাঁচ বছর পর বাড়া ঢুকতে যাচ্ছে ভোদায়। তাও আবার এত বড় আর মোটা বাড়া। আসমার মনে হচ্ছে এতটা কষ্ট তার প্রথম রাতেও হয়নি। “ব্যাথা লাগে মা?” টিটু জিজ্ঞেস করে। আসমা মুখে কিছু বলে না। মাথা নেড়ে বুঝায়, “তুই ঢুকা।”
টিটু এক দলা থুথু দেয় ভোদার ঠিক মুখে আর নিজের বাড়ার মাথায়। থুথুটা বাড়া দিয়ে ঘসে ঘসে সারা ভোদায় মাখায় টিটু। এবার আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটা ভিতরে ঢুকায় সে। আসমা শীৎকার করে উঠে, “টিটু রে!! বাপজান আমার আস্তে ঢুকা।” টিটু জানে চোদার শুরুতে মেয়েদের কথা শুনতে হয় না। তাহলে কোনদিনই চোদা হবে না।
মেয়েদের কথামত চুদতে হয় চোদার মাঝখানে। মায়ের কথায় কান না দিয়ে একটু জোরের সাথে পুরো বাড়াটা ঢুকিয়ে দেয় টিটু। “অক” করে উঠে আসমা। আসমার মনে হচ্ছে বাড়াটা তার ভোদা ছেদ করে গলা পর্যন্ত এসে ঠেকছে! দম বন্ধ লাগছে আসমার। টিটু অভিজ্ঞ চোদারু। সে জানে বাড়াটা ফিট হতে সময় লাগবে, এখনই চোদা যাবে না।
তাই পুরো বাড়াটা ভোদায় ঢুকিয়ে রেখেই মায়ের দুধগুলো টিপতে টিপতে মায়ের ঠোটে চুমু দেয় টিটু। “ক্যামন লাগতাসে মা? আমার বাড়া তোর পছন্দ হইসে তো? তোর পুষাইবো?” এই ছেলে বলে কি! বাড়া দিয়ে ভোদা ছিদ্র করে ফেলছে! আর বলে কিনা পোষাবে না! আসমা ছেলের মুখে চুমু দিয়ে বলে, “অনেক পোষাইবো বাপ। চোদ আমারে৷ চুইদা ভোদা ফাটায়া ফেল।” এবার জমিতে লাঙল দেয়া শুরু করে টিটু।
আস্তে আস্তে ঠাপানো শুরু করে। বাড়া বড় হওয়ার কারণে সব মেয়েদের ভোদাই টাইট মনে হয় টিটুর কাছে। কিন্তু অনেকদিনের আচোদা এই ভোদা যেন একটু বেশিই টাইট। তাই ঠিক জমিয়ে ঠাপানো যাচ্ছে না। ওদিকে আসমার প্রাণ যায় যায় অবস্থা! কী দস্যি ছেলে! এত বড় বাড়া হয় নাকি কারো! “উফফ বাপধন, জোরে জোরে চুদ।” আসমা তাড়া দেয়। টিটুও অনুমতি পেয়ে ঠাপের গতি বাড়ায়।
-“ওহ বাবা! কুত্তার বাচ্চা! কী চোদা শিখসস রে! মায়ের ভোদা ছিড়া ফেলতেসস!” টিটু ঠাপের ফাকে ফাকে মায়ের দুধ টেপে, মুখে চুমু দেয়, গায়ের গন্ধ শুকে। এতদিন পর চোদা খেয়ে বেশিক্ষণ ধরে রাখতে পারে না আসমা। ছেলের বাড়া ভিতরে রেখেই জল খসায়। মায়ের ভোদার রসে টিটু বাড়াটা গোসল করে ফেলেছে। ভালোই হয়েছে। এখন আরো সহজে বাড়াটা ভিতরে ঢুকানো যাচ্ছে৷
ঠাপের গতি আরো বাড়িয়ে দেয় টিটু। আসমার মুখ বাঁকা হয়ে আসে সুখে! আহ কী সুখ! এই সুখের জন্যই তো জীবন! তা না হলে শুধু খেয়ে পড়ে বেঁচে থাকাকেই জীবন বলে নাকি! এতদিনে জীবনের সার্থকতা খুঁজে পায় আসমা। ছেলের কাছে চোদা খাওয়াই জীবনের সার্থকতা। জীবনের বত্রিশ বসন্ত পেরিয়ে এসে এই তার আত্মজ্ঞান।
ওদিকে মায়ের ভোদায় ঠাপাতে ঠাপাতে হয়রান হয়ে যাচ্ছে টিটু। কিন্তু মাল বেরুবার নাম নেই। ছেলের অবস্থা বুঝতে পারছে আসমা। “তুই এইখানে শো বাপ, আমি তোর উপরে উইঠা তোরে চুদি।” ভোদা থেকে বাড়াটা বের করে শুয়ে পড়ে টিটু। ছেলের আখাম্বা বাড়াটার উপরে বসে পড়ে আসমা। পাঠক, বুঝেছেন নিশ্চয়ই, একে বলে Cowgirl পজিশন।
আসমা ঠাপ শুরু করে, আর নিচ থেকে টিটুর তলঠাপ তো আছেই। কী মোহনীয় পরিবেশ! মোমের আধো আলো, গায়ের ঘাম, ভোদা থেকে বেরুনো মাল ইত্যাদির গন্ধ, আর মা-ছেলের লীলাখেলা। যেন স্বর্গের বাগানের কোন এক খন্ডচিত্র এটি। যে স্বর্গ মানুষ আজীবন কামনা করে, তা যদি এত সহজেই পাওয়া যায়, তাহলে সমাজ কেন এই স্বর্গীয় অনুভূতি লাভের পথে বাধা হয়ে দাড়ায়? কীসের ভয় পায় সমাজ? তার কর্তৃত্ব হারানোর ভয়? আমরাই তো সমাজ গড়ে তুলেছি, তাহলে সমাজটা কে? কার কর্তৃত্ব চর্চিত হচ্ছে?
এত বড় বাড়াতে কাউগার্ল পজিশনে চোদা মুস্কিল। পুরোটা ঢুকে না, তাই বসতে কষ্ট হয়। তাই একবার জল খসিয়েই নেমে পড়লো আসমা। ওদিকে টিটুর বাড়াটা লাল টুকুটুক হয়ে আছে, কিন্তু মাল বের হবার নাম নেই। আসমা এবার Doggy পজিশনে বসে৷ “নে, এইবার চুদ, বেশি মজা পাবি।” মাকে ডগি পজিশনের দেখেই আবার পুটকির গন্ধটার কথা মনে পড়ে টিটুর।
সুযোগ পেয়ে মিস করে না সে। একটু শুকে নেয়। আসমা অবাক হয়ে দেখে! এই ছেলে তো পুটকির গন্ধ শুকার জন্য পাগল! বাদামী কিন্তু কালচে ফুটোটা দেখে টিটু ভাবে, মায়ের পুটকি চোদা যাবে কিনা! প্রথম রাতেই এত কিছু চেয়ে ফেলা ভুল হবে ভেবে সেদিকে আর নজর দেয় না টিটু।
ভগাঙ্কুরটা ঘষতে ঘষতে ভোদাতেই আবার চোদা শুরু করে। মায়ের দুধ দুটো ঝুলছে। দেখতে বেশ ভালো লাগছে টিটুর। কোমড়ে হাত রেখে চোখ বন্ধ করে রামঠাপ শুরু করে টিটু।
– “ও মা! আমার চোদা খা! চোদা খা তোর পুতের! বস্তির সব মাইয়া আমি চুইদা খাল কইরা দিসি, খালি তুইই বাকি আসিলি মা, আজকে তোরেও চুদতাসি, আমার জীবন সার্থক মা।”
– “চোদ খানকির পোলা, তোর মায়রে বৌ মনে কইরা চোদ, প্যাটের পোলার কাছে চোদা খাইতাসি আমি! আমি হইলাম খানকি, তুই খানকির পোলা।”
– “তোর ভোদাডা অনেক গরম, মা, ও মা! আমার মাল বাইর হইবো।”
দুইদিন আগেই মাসিক শেষ হয়েছে আসমার। এখন ভোদায় মাল ফেললে আর রক্ষে নেই। বড়লোকেদের মত ইমার্জেন্সি পিল খাওয়ার সামর্থ নাই আসমার। তাই ছেলেকে ভোদায় মাল ফেলতে নিষেধ করে আসমা।
– “ঐহানে ফালাইস না বাপ! পোয়াতি হইয়া যামু! বাইর কর, আমি চুইষা দেই।”
মায়ের বাধ্যগত ছেলে টিটু। এখনো অবাধ্য হয় না। ভোদা থেকে বাড়াটা বের করে এনে মায়ের মুখে ঢুকায় সে। এবার শুরু করে মুখ চোদা। ছেলের বাড়াটা মুখে ঢোকাতেই কষ্ট হয় আসমার। এখন তো রীতিমত জোরে জোরে মুখ চোদা করছে! বাড়াটা গলায় গিয়ে ধাক্কা মারতে থাকে। কিছুক্ষণ পর আসমার মাথাটা বাড়ায় চেপে ধরে টিটু। একদম গলার মধ্যে বাড়ার মাথাটা লেগে থাকে। এমন সময় বাড়া কাপিয়ে মাল ফেলতে শুরু করে।
“ও! মা! আমার খানকি মা, পোলার মাল খা! পোলারে দিয়া ভোদা মারাইসস, এখন পোলার মাল খাইয়া সুখ দে মা।” স্মৃতির পাতায় হাতড়ে বেড়ায় টিটু। কিছুক্ষণ আগেই জমা করে রাখা পুটকির গন্ধের স্মৃতিটা খুঁজে সে, ওটা মনে করেই মাল ফেলতে থাকে। আরো বেশি সুখ পায় টিটু।
ওদিকে দম বন্ধ হবার জোগাড় আসমার। একে তো দৈত্যাকৃতির বাড়া, তার উপর টিটু মাথাটা একেবারে চেপে ধরে রেখেছে৷ দম নেয়ার জন্য চেষ্টা করলেই গরম গরম মালগুল গলা বেয়ে নেমে যাচ্ছে। মুখ ভর্তি হয়ে মালগুলো ঠোটের পাশ দিয়ে গড়িয়েও পড়ছে৷ কষ্ট হলেও মালগুলো খেয়ে নিচ্ছে আসমা। এক ফোটাও নষ্ট করা যাবে না। এ মাল বহু সাধনায়ও পাওয়া যায় না।
এমন সুপুত্র গর্ভে ধারণ করতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে আসমার। মালের শেষ ফোটাটুকু মায়ের মুখে ফেলে বাড়া বের করলো টিটু। আসমা তবু ছাড়লো না। বাড়ার গায়ে লেগে থাকা মালগুলোও চেটে খেতে লাগলো আসমা। মায়ের ভালোবাসা দেখে টিটুর মনটা ভরে উঠলো৷ নিজের মাল মাখানো মুখেই চুমু দিল। নিজের মালের সোদা গন্ধ আর মায়ের মুখের প্রিয় গন্ধ মিলেমিশে একাকার৷ টিটুর বাড়াটা যেন লাফিয়ে উঠলো আবার! নাহ! আজ আর না। অনেক হয়েছে!
ঘরের চালের ফুটো দিয়ে সকালের আলো দেখা যাচ্ছে। মোমবাতিও কখন যেন পুড়তে পুড়তে শেষ হয়ে গেছে। সারাটা রাত কেটে গেল। টিটুর জীবনে কি আর কখনো এত চমৎকার রাত এসেছিল? এ রাতই কি জীবনের শ্রেষ্ঠ রাত? নাকিই এটাই জীবন? আমরা কি প্রকৃত জীবন ফেলে মিথ্যা সুখের পিছনে ছুটছি? এতসব কঠিন প্রশ্নের উত্তর টিটুর ছোট মাথায় আসে না। সে শুধু পরম সুখে মাকে জড়িয়ে ধরে।
আসমাও ছেলেকে আকড়ে ধরে৷ এ যেন বেঁচে থাকার লড়াইয়ে একজন আরেকজনের সহযোদ্ধা হবার প্রয়াস।
(সমাপ্ত)
#মা_ছেলে #চটি_গল্প #গুরুপ #golpo #চটি #আদুরে_মেয়ে #choti #টা #sex #COTI

  Take Bookings, Set Up Subscriptions, and Automate Your Store With New Premium Plugins

Post Views: 11

Tags: পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি Choti Golpo, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি Story, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি Bangla Choti Kahini, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি Sex Golpo, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি চোদন কাহিনী, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি বাংলা চটি গল্প, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি Chodachudir golpo, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি Bengali Sex Stories, পরিস্থিতির কারণে মা ছেলের পরিণতি sex photos images video clips.

Leave a Reply