পেইং গেস্ট (Part-2) | BanglaChotikahini

Bangla Choti Golpo

সেদিনের পর থেকেই আমার মধুরিমা দির সাথে এক নতুন সম্পর্ক তৈরি হয়। মধুর ছাদে ওঠার মাত্রাও অনেক বেরে যায়। ছাদ ঝার দেয়ার নাম করে ও ছাদে আসতো। আমরা যতটুকু সময় পেতাম তাতেই টেপাটেপি করতাম। মাঝে মধ্যে ও আমার বাড়া চুষে আমার বীর্য খেত। আবার মাঝে মধ্যে আমি ওর গুদ চাটতাম।

তবে সময় পেলে আমরা চুদতামও। তবে সেটা খুব কম হত। ও মাঝে মধ্যে এসে শাড়ী তুলে নিচু হয়ে দাঁড়াত। আর আমি পিছন থেকে ওর গুদে বাড়া ঢুকিয়ে চুদতাম। কারন আমার ছুটি থাকত শুধু রবিবার। আর রবিবার বাড়িতে দাদা আর চৈতালি দুজনেই থাকত।

এক রবিবার, আমি বাড়িতেই ছিলাম। মধু ছাদে এল বিকেল বেলা। দাদা ছিল না বাড়িতে। আমরা বসে গল্প করতে লাগলাম।

মধুঃ কত দিন হয়ে গেল তোমাকে ভাল করে আদর করতে পারছিনা।

আমিঃ তা তো ঠিক, মেয়ে টাকে বাইরে পাঠিয়ে দাও না, তাহলেই তো আর কোন অসুবিধা হয়না।

মধুঃ সেটা আমি কি করে করি বল। ও তো আর বাচ্চা নয়, নিজেই তো বেরিয়ে যেতে পারে।

আমিঃ তাহলে চৈতালি কেও আমাদের খেলায় নিয়ে নাও। তাহলেই সব ঠিক হয়ে যাবে।

মধুঃ এক থাপ্পড় মারব। আমার মেয়ের দিকে ঘুরেও তাকাবে না। একটা বাচ্চা মেয় ও।

আমিঃ বাচ্চা? আমি নিজে দেখেছি তোমার মেয়ে কে দু তিন টে ছেলের সাথে সন্ধ্যে বেলায়। তবে কি করছিল সেটা আমি জানিনা।

মধুঃ দু তিনটে ছেলে? আর কোন মেয়ে ছিল না?

আমিঃ না। আর একটাও মেয়ে ছিল না।

মধুঃ কি জানি মেয়ে তা কি করে, লক্ষ্য রাখতে হবে।

এইসব কথা হতে হতেই চৈতালি হটাত ছাদে চলে আসে। পড়নে একটা সেন্ড আর হট প্যান্ট। ভিতরে ব্রা নেই। মাই এর খাজ বেশ ভালই দেখা যাচ্ছিল। আর সেন্ড টাও কোমর পর্যন্ত তাই টাইট হট প্যান্টের ওপর দিয়ে গুদ তা বেশ ভাল বোঝা যাচ্ছিল। তবে ভিতরে প্যানটি ছিল, তাই গুদের চেরা তা অত ভাল করে বোঝা যাচ্ছিল না। তবে ও যখন পিছন ঘুরল, টাইট প্যান্টের ভিতর থেকে ওর গাঁড় টা ফেটে বেরিয়ে আসছিল। আর প্যানটির রেখা পরিষ্কার বোঝা যাচ্ছিল।

মেয়কে আমার সামনে ওরকম ভাবে দেখে মধু রেগে গেল। কিন্তু কিছু বলতে পারলনা। আমিও এক দৃষ্টিতে চৈতালির দিকে তাকিয়ে ছিলাম। চোখ দিয়েই ওর সারা শরীর খাচ্ছিলাম।

চৈতালিঃ এখানে একা দাড়িয়ে কি করছ?

মধুরিমাঃ এই গরম লাগছিল তাই। চল নিচে চলে যাই।

মধু চাইছিলনা আমি ওর মেয়ে কে এরকম পোষাকে দেখি, আর এটাও চাইছিল না যে সে মেয়ে কে ছাদে আমার সাথে একা রেখে চলে যাক। কারন সে জানত আমার নিয়ত কি।

পরের দিন রাতে অফিস থেকে ফিরে দেখি, আমার বাইক পার্ক করার জায়গায় একটা নতুন স্কুটি দাড় করানো। বেল বাজিয়ে জিজ্ঞেস করতেই চৈতালি দৌড়ে এসে জানাল…

চৈতালিঃ বাবা নতুন স্কুটি কিনে দিয়েছে আমাকে। বাবা একটু বেরল। আর আমি তো চালাতেই পারিনা। তুমি একটু চালিয়ে ভিতরে ঢুকিয়ে রাখ। তারপর তোমার বাইক তা রেখে দাও।

পরের দিন সকালে ছাদ ঝার দিতে এল মধু।

আমিঃ নতুন স্কুটি, বাহ ভালই তো হল এখন তোমাদের? যাতায়াতে অনেক সুবিধা হবে।

মধুঃ আমি ওর বাবা কে জোর দিয়ে এটা করালাম। যাতে মেয়ে টা আর অন্যদের বাইকে করে না ঘোরে।

আমিঃ সোজা কথায় বল যে তুমি চাও না যে আমি তোমার মেয়ের সাথে ঘুরি, তাই তুমি এটা করলে যাতে এখন থেকে চৈতালি আর আমাকে বাইকে করে এদিক ওদিক নিয়ে যেতে না বলে, তাই তো?

মধু সোজা আমাকে ঘরের ভিতরে টেনে নিয়ে গিয়ে জাপটে ধরে কিসস করতে করতে বলল…

মধুঃ অনুরোধ করছি তোমাকে, আমি তোমাকে আমার মেয়ের সাথে শেয়ার করতে চাইনা। যা করার আমাকে নিয়ে কর। ওতো ইয়ং, অনেক ছেলে পেয়ে যাবে। কিন্তু আমি এখন কোথায় পাব তোমার মত ছেলে?

আমি একটু গরম হয়ে গেছিলাম, আর ওর মাই জোরে জোরে টিপতে লাগলাম। কিন্তু একটা ফোন আসায় আমার ঘোর কেটে গেল। মধুও দৌড়ে চলে গেল। আমি স্নান খাওয়া করে সিঁড়ি দিয়ে নিচে নামছিলামই হটাত ঘর থেকে সমীরণ ডা আমাকে ডাকল। উনার সাথে মধু আর চৈতালিও বসে ছিল।

সমীরণ দাঃ দেখেছ তো নতুন স্কুটি কিনেছে মেয়েটা। আমি এসব বাবা চালাতে পারিনা। তুমি বরং ওকে শিখিয়ে দিও কি করে চালাতে হয়।

কথা তা শুনেই আমার মনটা নেচে উঠল। আর চৈতালিও খুশিতে এক লাফ দিল। কিন্তু মধুর মুখটা একদন গোমরা হয়ে গেল।

আমি অফিস থেকে ফিরে খাওয়া দাওয়া করে রাত ১০ টা নাগাদ বেরলাম চৈতালিকে স্কুটি শেখাতে। আমি ওকে পিছনে বসিয়ে নিয়ে চলে গেলাম একটা মাঠের দিকে। ঝোপঝার এলাকা দেখে দারালাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমিঃ এবার তুমি সামনে বস। আমি পিছন থেকে ধরছি।

স্বাভাবিক ভাবেই, নতুন হাত, তো আমি পিছন থেকে ধরে ওকে শেখাতে লাগলাম। চৈতালি সাইকেল চালাতে পারে তাই ওর একটু ব্যালেন্স আছে। হটাত করে ও পিক আপ তুলে দেয় স্কুটির, তারপর ভয়ে দুটো ব্রেকই চেপে ধরে। আমিও হটাত ঘাবড়ে গিয়ে ওর মাই দুটো চেপে ধরি।

চৈতালিঃ কি জোরে টিপলে গো।

আমিঃ সরি, বুঝতে পারিনি। এর আগে কাউকে সেখাইনি, তাই কিভাবে শেখাতে হয় আমার জানা নেই ঠিক।

চৈতালিঃ আমি আসলে পারি একটু একটু চালাতে বন্ধুর কাছ থেকে শিখেছি। তুমি ধরে বস, আমি চালাচ্ছি।

এই বলে চৈতালি চালানো শুরু করল। আর আমিও ওকে টাইট করে ধরে বসলাম। ও মাঝে মধ্যেই ব্রেক মারত, আর আমি ওর মাই টিপে দিতাম। ও “আহহ” করে আওয়াজ করত, কিন্তু কোন বাধা দিত না।

ও ভালই চালাতে জানত, কিন্তু বাড়ির লোকের সামনে নাটক করল। আমি বুঝলাম, আমি যা চাইছিলাম সেটা পেতে আর বেশি সময় লাগবেনা।

চলতে চলতে আমরা বেশ কিছুটা দূরে চলে এলাম। চৈতালি আমাকে একটা গলির মধ্যে দিয়ে নিয়ে গেল।

আমিঃ এদিকে তো কোন দিন আসিনি, কোথায় এটা?

চৈতালিঃ চল দেখাচ্ছি।

বলেই আমাকে একটা ঝোপের কাছে নিয়ে গেল। স্কুটি বন্ধ করে আমরা একটু ভিতরের দিকে গেলাম। চৈতালি আমাকে ধরে কিসস করতে শুরু করে দিল।

চৈতালিঃ তখন তো খুব ভাল করে আমার দুধ টিপছিলে, এখন টেপ না।

আমিও ওর মাই টিপতে শুরু করলাম। আমি বেশি সময় নষ্ট না করে, ওর পায়জামা নামিয়ে খুলে দিয়ে ওকে শুতে বললাম। কিন্তু ও খোলা জায়গায় ঝোপঝারের মধ্যে শুতে চাইল না। রাত তখন প্রায় পৌনে ১১ টা। আমি বাইরে এসে স্কুটি টা ঠেলে একটু ঝোপের ভিতরে আনলাম। চার দিকে ঘুটঘুটে অন্ধকার। হাইওয়ে দিয়ে মাঝে মধ্যেই বড় বড় লড়ি যাচ্ছিল। চইতালি স্কুটির সিটের ভিতর থেকে একটা কনডমের প্যাকেট বার করল। তারপর ও স্কুটির সিটের ওপরে নিজের এক পা তুলে দিল।

আমিঃ সব রেডি করেই রেখেছ দেখছি।

ও হাসল। আমিও প্যান্ট খুলে কনডম টা পরে ওর গুদে বাড়া টা ঢুকিয়ে দিলাম। বাড়া টা ঢুকতে বেশি কষ্ট হলনা। এটুকু তো আমিও বুঝেছিলাম যে মাগির ফাটা গুদ। যাদের সাথে আমি দেখেছিলাম ওকে, ও তাদের দিয়ে নিশ্চয়ই চুদিয়েছে। কিন্তু আমি কোন কথাই বললাম না ওকে।

আমরা দাড়িয়ে দাড়িয়ে চোদাচ্ছিলাম। তারপর ও পা নামিয়ে স্কুটির ওপরে বসল। আমি স্কুটির ফাকে দারালাম। তারপর আমার বাড়া আবার ওর গুদে ঢুকিয়ে ওর পা দুটোকে আমার ঘারে তুলে চুদতে লাগলাম। আমি একটু নিচু হয়ে ওর মাই টিপতে লাগলাম। ওর মাই গুলো ৩৪ সাইজের ছিল। কিন্তু খাঁজটা বেশ গভীর। তবে রাতের অন্ধকারে খুব ভাল বোঝা যাচ্ছিল না।

১৫ মিনিট চোদার পরেই আমাদের মাল পরে গেল। কনডম খুলে ওখানেই ফেলে দিলাম। স্কুটির সিট পুরো আমাদের মালে ভিজে গেছিল। তারপর চইতালি স্কুটির ভিতর থেকে একটা পুরনো কাপড় বার করে আমার বাড়া মুছে দিল। নিজের গুদ মুছল। অবশেষে স্কুটির সিটটা মুছে, কাপড় টা স্কুটির ভিতরেই রেখে দিল। চইতালি আর আমি জামাকাপর পরে নিলাম।

আমিঃ কাপড় টা ফেলে দাও। ওটা আবার রাখলে কেন?

চৈতালিঃ না, আমি আমাদের রসের গন্ধ শুখব।

বলে আমাকে একটা কিসস করল। তারপর চইতালি স্কুটির পিছনে ক্লান্ত ভাবে বসে আমাকে জড়িয়ে ধরে রইল। আমিও স্কুটি চালিয়ে বাড়ি ফিরে এলাম।

This story পেইং গেস্ট (Part-2) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • যেমন করে চাই তুমি তাই – কামদেব – 2
  • CLUB ফূর্তি 2nd Part
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ (৩)
  • Amar maa er jibon er kahini – part 2
  • কাজের মেয়েকে ধর্ষণ
  আমার মা নার্স নাকি মাগী-bangla font choti

Leave a Reply