বউকে ঠাপালাম ভাইয়ের ছেলেকে সাথে নিয়ে – পারিবারিক সেক্স গল্প

Bangla Choti Golpo

আমার নাম সন্দীপ। বয়স ২৫। আমার বউএর নাম মিতা। পারিবারিক সেক্স গল্প বয়স ২০। ফিগার ৩৪-৩০-৩৬। আমরা দুজনেই খুব সেক্সী। আমার এক ভাইপো আছে।

ওর নাম টুকাই। আমরা যখন প্রেম করতাম তখন প্রায় ও আমাদের সাথে থাকতো। তখন ওর বয়স ছিলো ১৪ বছর।আমরা দুজনে যা করতাম ও সব দেখতো।

একদিন আমায় জিজ্ঞেস করলো তুমি আন্টির বুকে হাত দিয়ে টেপো তলায় হাত দাও কেমন লাগে? আমি বললাম ভালো লাগে। আরো ভালো লাগে যখন তোমার আন্টি আমার বাড়া টেপে।

ওকে আরো বললাম এর মধ্যে একদিন আন্টির বাড়িতে কেউ ছিলো না। তোমার আন্টি আমার বাড়া চুষেছিলো। আমিও তোমার আন্টির গুদ চেটেছি।

এর মধ্যে দেখি টুকাইএর বাড়া শক্ত হয়ে গেছে। আমি ওর বাড়াটা টিপে দিলাম। তারপর চুষে দিলাম। বাড়া চোষার সময় টুকাই জিজ্ঞেস করলো আন্টিকে চুদতে কিরকম লাগে? পারিবারিক সেক্স গল্প

আমি বললাম দারুন লাগে।তোমার আন্টিকে চুদতে ইচ্ছে করে? ইচ্ছেতো করে কিন্তু আন্টি আমাকে চুদতে দেবে? আমি বললাম ঠিক আছে। আগে তোমার আন্টিকে বিয়ে করি।

তারপর তোমার আন্টিকে আমি রাজি করাবো। তারপর তোমার আন্টিকে যখন ইচ্ছে করবে চুদবে। টুকাই আমাকে বললো, বেশ, আমি তোমার সামনে চুদবো। আমি বললাম বেশ, তাহলে দুজনে মিলে চুদবো।

প্রথমে টুকাইয়ের বর্ননা দিই। অসম্ভব সেক্সি ফিগার। তেমনি মিষ্টি দেখতে। পোঁদ প্রায় ৩৬ ইঞ্চি। প্যান্ট যখন পরে তখন পোঁদের খাঁজ আর বাড়াটা বেশ বোঝা যায়।

যেকোনো বয়সী মেয়েরা ওকে পছন্দ করবে। যাই হোক, টুকাইয়ের ইচ্ছেটা একদিন মিতাকে বললাম। শুনে মিতা বললো, বাবা এতদূর ও ভেবেছে।

আমি বললাম, না ভাবার কিছু নেই। আমরা তো ওর সামনে সবকিছু করি। তা তোমার ইচ্ছে কি বলো। মিতা বললো ধ্যাৎ। বুঝলাম মুখে যাই বলুক ইচ্ছে আছে।

আমি বললাম, ওকে বলেছি, আগে তোমার আন্টিকে বিয়ে করি তারপর হবে। মিতা আমাকে বললো, তুমি এইসব ওকে বলেছো? পারিবারিক সেক্স গল্প

আমি বললাম দেখো, টুকাইয়ের সামনে আমরা দুজনে যা যা করি সেটা দুজনের ইচ্ছাতেই করি। ও যখন আমাদের দুজনের যৌনতা দেখে, ওর সাথে আমরা দুজনেই তা উপভোগ করি।

আচ্ছা মিতা, তোমার ইচ্ছে করেনা ওর সাথে সেক্স করতে? মিতা বললো, জানিনা যাও। আমি তখন বললাম, জানো মিতা, তুমি সেদিন আমার বাড়া চুষেছিলে সেটা ওকে বলেছি।

তুমি কিভাবে আমার বাড়া চুষেছিলে সেটা ওর বাড়া চুষে দেখাতে হয়েছে। এবার তুমি চুষবে। মিতা বললো, কেন? তুমিতো চুষে দিয়েছো। আমি বললাম, তোমার চোষা আর আমার এক?

ও তোমার আদর পেতে চায়। তখন মিতা বলল কিন্তু তোমার দাদা-বউদি যদি বুঝতে পারে? দুর ওসব বিয়ের পর আমার বাড়িতে হবে আর টুকাই কাউকে বলবেনা।

যাইহোক, বিয়ের পর টুকাইকে একদিন আমাদের বাড়িতে নিয়ে এলাম। পরীক্ষা শেষ। আমাদের কাছে কয়েকদিন থাকবে। এর মধ্যে মিতাও টুকাইয়ের প্রতি যৌন আকর্ষণ অনুভব করতে শুরু করেছে।

বিশেষ করে টুকাইয়ের বাড়ার প্রতি। ওর বাড়া চোষার গল্প শোনার পর। টুকাই রাতে সার্ট আর হাফ প্যান্ট পড়েছিল। দারুন সেক্সি লাগছিলো। পারিবারিক সেক্স গল্প

রাতে খাওয়া হয়ে যাওয়ার পর টুকাই যখন বেসিনে মুখ ধুচ্ছিলো তখন আমার ইসারাতে মিতা টুকাইয়ের পাশে গিয়ে ওর পোঁদের খাঁজে হাত বোলাতে লাগলো।

টুকাইয়ের মুখ ধোয়া হয়ে গেলে মিতা টুকাইকে নিজের বুকের কাছে টেনে এনে ঠোটে চুমু খেতে শুরু করলো। আমার বউ সাদা রংয়ের নাইটি পড়েছিল।

ভেতরে ব্লাউজ বা প্যান্টি কোনটাই পড়া ছিলোনা। টুকাইয়ের ঠোটদুটোকে মিতা কমলালেবুর কোয়ার মতো চুষছে। টুকাই দুহাত দিয়ে আমার বউয়ের মাইদুটোকে নাইটির উপর দিয়ে টিপ্টে শুরু করেছে।

মিতা বাঁহাত দিয়ে টুকাইয়ের গলা জরিয়ে ধরে টুকাইয়ের মুখের ভিতর ওর জিভটা ঢুকিয়ে দিয়েছে আর ডানহাতটা টুকাইয়ের প্যান্টের উপর দিয়ে টুকাইয়ের থাঠানো বাড়াটাতে হাত বোলাতে শুরু করলো।

এরপর টুকাইও ওর ডানহাতটা মাই থেকে আস্তে আস্তে নিচে নামাতে শুরু করলো। তারপর নাইটির উপর দিয়ে মিতার গুদে হাত রাখলো।

এবার নাইটির উপর দিয়ে মিতার গুদের খাঁজে আংগুল চালাতে লাগলো। বেশ কিছুক্ষন এভাবে চলার পর মিতা আস্তে আস্তে নিচে নামলো। পারিবারিক সেক্স গল্প

টুকাইয়ের প্যান্টের উপর দিয়ে ওর ঠাটানো বাড়াটাতে ঠোঁট ছোয়ালো। এবার মিতা টুকাইয়ের প্যান্টের চেন খুলে ওর ঠাটানো বাড়াটা বার করে আনলো। তারপর বাড়াটা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করলো।

মিতা যখন টুকাইয়ের বাড়া চুষতে ব্যস্ত তখন আমি টুকাইয়ের পিছনে গিয়ে ওর পোঁদের খাঁজে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলাম।

কিছুক্ষন এইসব চলার পর মিতা টুকাইকে খাটে নিয়ে গেলো আর নিজে পুরো উলংগো হয়ে গেলো। এবার টুকাই আমার বউয়ের একটা মাই চুষতে লাগলো আর একটা মাই টিপতে লাগলো।

তারপর মাই থেকে মুখ নামিয়ে এনে পেটে, নাভিতে চুমু খেতে লাগলো। বউতো উত্তেজনায় আহহহ ইসসস উফফফ উমমমম আউচ আউচ আউচ করে শীৎকার দিতে লাগলো।

এবার টুকাই আমার বউয়ের ক্লিন সেভ করা হিদে জিভ বোলাতে শুরু করলো আর বউ উত্তেজনার উউউউফফফফ ইসসসসসসসসসসসসসসসসসসসসস করে শিৎকার দিতে লাগলো।

এবার টুকাই আমার বউয়ের গুদের খাঁজে জিভ ঢুকিয়ে দিয়ে উপরে-নিচ চাটতে শুরু করলো আর মিতার শিৎকার দ্বিগুন হয়ে গেলো। পারিবারিক সেক্স গল্প

বেশ কিছুক্ষন চাটার পর টুকাই বউয়ের গুদের পাপড়িটা দুই ঠোটের মাঝে চেপে ধরে টানতে লাগলো আর দাঁত দিয়ে হাল্কা কামড়াতে লাগলো।

এরপর টুকাই বউয়ের দুপা তুলে দিয়ে গুদের ফুটোর ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলো। মিতা উত্তেজনায় তখন কাঁপছে।টুকাইকে বলছে, টুকাই তোমার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিয়ে আমাকে চোদো।

চুদে আমার গুদ ফাটিয়ে দাও। আমি আর পারছিনা। টুকাই পাগলের মতো আমার বউয়ের গুদের ভিতর চাটছিলো। টুকাইয়ের মুখ আমার বউয়ের গুদের কামরসে ভিজে গেছে।

অনেক্ষন ধরে গুদের ভিতর চাটার পর টুকাই এবার ওর প্রায় ৭ ইঞ্চি বাড়াটা আমার বউয়ের গুদে ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করলো।

টুকাইয়ের ৭ ইঞ্চি বাড়াতটা আমার বউয়ের গুদে ওর ঠাপানোর চোটে ভিতর-বাইরে হতে লাগলো। টুকাইয়ের ঠাপানোর গতি যত বাড়ছে তত মিতার শিৎকার বাড়ছে। পারিবারিক সেক্স গল্প

আমাকে বলছে সন্দীপ টুকাইকে বলো চুদে আমার গুদ ফাটিয়ে দিতে। যতো সময় যাচ্ছে টুকাইয়ের চোদার গতি বেড়ে যাচ্ছে আর মিতা ততোই উউউউউউউউউউউউউউউউউউইউউউউফফফফফফফফফফফফফফফফফফফফফফফগফফফফফফ
আউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউইসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসস করার মাত্রা বেড়ে যাচ্ছে।

প্রায় ১৫ মিনিট চোদার পর টুকাই আমার বউয়ের গুদের ভিতর ওর গরম মালটা ফেললো।এদিকে আমার অবস্থা খুব খারাপ। টুকাইয়ের চোদা হয়ে গেলে এবার আমি আমার বাড়াতা বউয়ের গুদে ঢুকিয়ে দিয়ে ১০ মিনিট ধরে চুদলাম। নিতুর ভোদাটা বেশ টাইট আর উষ্ণ

আমি যখন চুদছিলাম তখন টুকাই ওর বাড়াটা আমার বউয়ের মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে চোষাচ্ছিলো। আমার চদা হয়ে গেলে টুকাই আবার আমার বউকে চুদলো।

আমাদের এই চোদাচুদি রাত ১০ ট থেকে ২ টো অবধি চলেছে। ভোরের দিকে টুকাই আবার আমার বউকে চুদেছে। যতোদিন টুকাই ছিলো প্রতিদিন আমার বউকে যখন চুদতে ইচ্ছে করেছে চুদেছে। পারিবারিক সেক্স গল্প

সেটা আমার সামনে চুদেছে আবার আমি কাজে বেড়িয়ে যাওয়ার পর চুদেছে।বন্ধুরা, আমার বউকে কাকা-ভাইপো মিলে চোদার ঘটনা কিরকম লাগলো জানিও।তোমাদের যাছ মনে হবে তাই লিখো। আরো অনেক ঘটনা আছে। পরে লিখে জানাবো। আজ এই পর্যন্ত।

  new choti golpo উৎপত্তি – 2

Leave a Reply