বউ ভেবে ভুল করে মেয়ের সাথে সেক্স করলো বাবা

Bangla Choti Golpo

মায়া বাপের বাড়ী এসেছে অনেকদিন হয়ে গেল। baba meye sex golpo এবার শ্বশুরবাড়ী ফিরে যাওয়ার সময় ঘনিয়ে এসেছে। বাবা কাল ১৫ দিনের জন্য ট্যুরে চলে যাবে। মার শরীরটা ভাল যাচ্ছে না।

আজ সন্ধ্যায় দুজনের একটা পার্টিতে যাওয়ার কথা ছিল। মার শরীর খারাপ থাকায় যেতে পারলোনা। বাবাকে একলাই যেতে হলো। পার্টিতে বাবা বরাবরই একটু বেশীই ড্রিঙ্কস করে ফেলে।

যেদিন বাবা বেশী বেশী ড্রিঙ্কস করে তার পরের দিন তার আর কিছুই মনে থাকেনা মদের নেশায় সে কি কি করেছিল। রাতে মা বলল, – “মায়া, মা আজ আমি তোর রুমে শুয়ে পড়লাম, আমার শরীর ভাল লাগছে না।

মাথায় খুব ব্যাথা হচ্ছে। তোর বাবা দেরী করে ফিরবে আমার ঘুমের সমস্যা হবে। আমি ঘুমের ঔষধ খেয়ে শুয়ে পড়লাম। তুই আজ আমার ঘরে শুয়ে পড়।

তোর বাবা ফিরলে বলিস যে আমার শরীর খারাপ তাই ঘুমের ঔষধ খেয়ে তোর রুমে ঘুমিয়েছি।” – “ঠিক আছে মা, তুমি আমার রুমে ঘুমাও। আমি বাবাকে বলবো।

আমি মাকে ঘুমের ঔষধ খাইয়ে আমার বিছানায় শুইয়ে দিলাম। হঠাৎ করে খুব ঝড় বৃষ্টি শুরু হয়ে গেল। পুরো এলাকায় কারেন্ট অফ হয়ে গেল। ঘরে ঘুটঘুটে অন্ধকার। baba meye sex golpo

আমি একটা মোমবাতি জ্বালিয়ে বাবা-মা’র রুমে গেলাম শুতে। আমি জানি মা কেন আজ আমার রুমে শুতে গেল। বাবা রোজ একবার অন্তত মাকে না চুদে থাকতে পারেনা।

অবশ্য মাও বাবার চোদা খেতে খুব পছন্দ করে। কিন্তু আজ মার শরীর খারাপ। মা জানতো বাবা কাল ১৫ দিনের জন্যে ট্যুরে চলে যাবে, যাওয়ার আগে আজ খুব আচ্ছা করে মাকে চুদবে।

তার উপর পার্টিতে অনেক ড্রিঙ্কস করে ফিরবে। মদ মানুষের চোদার নেশা আরও বাড়িয়ে দেয়। তাই মা আজ বাবার কাছে শুতে সাহস পেলনা। বাবা-মা’র চোদাচুদি আমি কয়েকবার দেখেছি ছোটবেলায়।

খুব ভাল চুদতে পারে বাবা। মাও খুব সুখ পায় বাবার চোদায়। মা নিজেও চোদা খেতে খুব পছন্দ করে। তাই বাবার চোদার চাহিদা পূরণ করতে মা কোন বাধা দেয়না।

আর বাবার বাড়াটা!! বাপরে! বোধহয় দুনিয়ার সবচেয়ে মোটা বাড়া। মার গুদের কি যে অবস্থা করে ফেলেচে চুদে চুদে! চোদার পরে যখন বাবা মার গুদের ভিতর থেকে বাড়াটা বাইরে বের করে আনে, তখন মার গুদটা দেখার মতো হয়। দু’দিকে মেলে দেয়া উরুর মাঝখানে যেন একটা কুয়া।

বাবার মোটা বাড়া মার গুদটা চুদে চুদে সত্যি সত্যিই একটা কুয়া বানিয়ে দিয়েছে। এত মোটা বাড়া খুব ভাগ্যবতী মেয়ের কপালেই মেলে। baba meye sex golpo

তবে এত মোটা বাড়ার চোদা খাওয়ার পর কোন মেয়ের গুদ আর অন্য কোন পুরুষকে দিয়ে চোদানোর উপযুক্ত থাকেনা।

বাবার মোটা বাড়া দেখার পর ছোটবেলা থেকেই ঘুরে ফিরে বাড়াটা আমার চোখের সামনে বারবার ভেসে ওঠে। ভিতরে ভিতরে বাড়াটার জন্য একটা কামনা আমার ভিতরে ছিল সবসময়।

কিন্তু কখনও সাহস হয়নি আগ বাড়িয়ে কিছু করার। তেমন কোন সুযোগও হয়নি কখনও। আর বিয়ের আগে চোদার মর্মও তেমন করে বুঝিনি।

কিন্তু বিয়ের পর থেকে বরের চোদা খাওয়ার সময় বারবার বাবার বাড়াটার কথা মনে পড়তো। বর চুদতো, আর আমি মনে মনে ভাবতাম বাবা আমাকে চুদছে। বিয়ের পর থেকেই বাবার চোদা খাওয়ার ইচ্ছা জেগে উঠেছে আমার ভিতর। আজ বাবা-মা’র ঘরে এসে আমার মাথার ভিতর সেই ইচ্ছাটা আরো মাথা চাড়া দিয়ে উঠলো।

বাবার ওই ভয়ঙ্কর বাড়ার কথা মনে করে আমার গুদ ভিজে উঠতে লাগলো। খুব ভাল একটা সুযোগও আছে আজ। মা ঘুমের ট্যাবলেট খেয়ে আমার ঘরে ঘুমাচ্ছে।

বাবা মদ খেয়ে নেশার ঘোরে থাকবে আর বাসায় ফিরে চোদার জন্যে উতলা হয়ে উঠবে। কাল সকালে বাবার কিছুই মনে থাকবেনা মদের নেশায় কি কি করেছে। বাইরে ভীষন ঝড় হচ্ছে।

ঘরও পুরো অন্ধকার। এই অন্ধকারে মদের নেশায় চুর হয়ে থাকা আমার বাবা টেরও পাবেনা বিছানায় মা নাকি আমি। মা’র আর আমার শরীরের গড়ন প্রায় একই রকম। baba meye sex golpo

মা নিজের নাইটিটা পরে শুয়েছে, তা নাহলে আমি মার নাইটিটাই পরে নিতাম। অবশ্য মাঝে মাঝে মা শুধু সায়া আর ব্লাউজ পরেও শোয়। আমিও একটা সায়া আর ব্লাউজ পরে নিলাম।

এক মন বলছে এসব করা ঠিক হচ্ছেনা, কিন্তু মনের ভিতর কামনা মাথা চাড়া দিয়েছে উঠেছে। বাবা-মার চোদাচুদি আর বাবার মোটা বাড়ার কথা মনে হতেই আমার গুদে যেন আগুন জ্বলে উঠলো।

মনে হলো আজকের পর এমন সুযোগ আর না-ও আসতে পারে। আমি মোমবাতি জালিয়ে রেখে মার বিছানায় শুয়ে পড়লাম আর বাবার জন্যে অপেক্ষা করতে লাগলাম।

হঠাৎ বাবার আসার শব্দ শুনতে পেলাম। আমি তাড়াতাড়ি উপুড় হয়ে শুয়ে চাদর দিয়ে মুখ ঢেকে ফেললাম, কিন্তু সায়টা পাছার উপর তুলে রাখলাম। আমার মাংসল উরু দুটো একেবারে নগ্ন হয়ে থাকলো।

উরুর ফাক দিয়ে আমার গোলাপী রঙের প্যান্টিটাও একটু একটু দেখা যাচ্ছিল। কতক্ষণ কেটে গেছে জানিনা। বাবা টলতে টলতে ঘরে ঢুকলো। বোধহয় অনেক বেশী ড্রিঙ্কস করে এসেছে।

ভিতরে ঢুকেই কাপড় খুলতে শুরু করে দিল। আমার একবার মনে হলো বলে দেই যে মা আমার ঘরে ঘুমোচ্ছে। বলবো কিনা ভাবতে ভাবতেই বাবা পুরো ন্যাংটো হয়ে গেল।

এখনতো অনেক দেরী হয়ে গেল। ভাবলাম, যাক্* যা হয় দেখা যাবে। আমার নজর বাবার বাড়ার উপর পড়লো। পুরোপুরি নরম হয়ে নেই বাড়াটা, আবার খাড়াও না। মোমবাতির আলোয় খুব মোটা আর ভয়ঙ্কর লাগছে। বাপ রে!! খাড়া হলে আরও অনেক মোটা হয়ে যাবে। baba meye sex golpo

বেশ অনেক বছর পর বাবার বাড়াটা আবার দেখতে পেলাম। আগের চেয়ে আরো বেশী কাল আর মোটা দেখাচ্ছে। বাবা একবার আমার দিকে তাকিয়ে দেখলো। আমার ফর্সা মাংসল উরুদুটো মোমবাতির আলোয় ঝিলিক মারছিল। বাবা কিছুক্ষণ আমার নগ্ন উরু দেখতে থাকলো।

তারপর ধীরে ধীরে ২/৩ বার নিজের বাড়াটায় হাত বুলিয়ে নিল। বাড়াটা আগের চেয়ে একটু বড় হয়ে উঠেছে। তার মনের ইচ্ছা পরিস্কার। বাবা এবার মোমবাতিটা নিভিয়ে দিয়ে ন্যাংটো অবস্থায় বিছানায় উঠে আমার গায়ের সাথে লেপ্টে শুয়ে পড়লো। আমার পিঠ বাবার দিকে।

আমার বুকের ভিতর জোরে জোরে ধুক ধুক করতে লাগলো। ধীরে ধীরে বাবা আমার পাছায় হাত বুলাতে লাগলো। তার বাড়া ততক্ষণে খাড়া হয়ে আমার পাছার খাঁজে চাপ দিতে শুরু করেছে।

আমি গভীর ঘুমের ভান করে পড়ে থাকলাম। বাবা আমার সায়া আরো উপরে তুলে আমার পাছার উপরে উঠিয়ে দিলো। আমার বিশাল পাছাটা এখন শুধু প্যান্টি পরা অবস্থায় আলগা হয়ে থাকলো।

সায়া উপরে তুলে দিয়ে বাবা প্যান্টির উপর দিয়ে আমার পাছায় হাত বুলাতে বুলাতে বলল, “কবিতা (আমার মায়ের নাম), ঘুমিয়ে পড়েছো? কাল ১৫ দিনের জন্য চলে যাবো, আজ একটু ভাল করে চুদতে দাও।

আমি চুপচাপ পড়ে থাকলাম। এবার বাবা আমার দুই উরুর মাঝে হাত ঢুকিয়ে দিয়ে প্যান্টির উপর দিয়ে আমার গুদটা চটকাতে চটকাতে বলল, “ কি ব্যাপার সোনা, আজকে তোমার গুদ একটু বেশীই ফোলা ফোলা লাগছে !? ” আমি তো একেবারে চুপচাপ পড়ে আছি।

আমার গুদ এবার একটু একটু করে ভিজে উঠতে লাগলো। কোন জবাব না পেয়ে বাবা আবার বলল, “ বুঝেছি, খুব রেগে গেছ, তাইনা? মাফ করে দাও সোনা, একটু দেরী হয়ে গেল ফিরতে। দেখনা, আমার বাড়াটা তোমার জন্যে কেমন পাগল হয়ে আছে। baba meye sex golpo

এই বলতে বলতে নিজের খাড়া হয়ে ওঠা বাড়া দিয়ে আমার পাছায় গুতো মারল আর একটা হাত সামনে নিয়ে গিয়ে আমার একটা মাই টিপতে লাগলো। আমার বুক ধড়ফড় করতে লাগলো। আমার ভয় হচ্ছে কিন্তু এখন আর কোন উপায় নেই। ধীরে ধীরে বাবা আমার ব্লাউজের বোতাম খুলতে শুরু করলো।

ব্রা তো পরিই নি। মাই দুটো আলগা হয়ে গেল একেবারে। বাবার মোটা বাড়া গুতিয়ে গুতিয়ে আমার প্যান্টিটা পাছার খাজের ভিতর ঢুকিয়ে দিয়েছে ততক্ষণে।

আমার গুদ পুরোপুরি ভিজে উঠেছে। বাবা আমার একটা মাইতে হাত বুলাতে লাগলো। আমার মাইয়ের বোটা শক্ত হচ্ছে ধীরে ধীরে। আচমকা বাবা আমার মাই খুব জোরে টিপে ধরে আমাকে তার দিকে ঘুরানোর চেষ্টা করল। এত জোরে মাই টিপে ধরল যে আমার পক্ষে আর ঘুমানোর ভান করা সম্ভব হলোনা।

আমি ধড়ফড় করে গভীর ঘুম থেকে জেগে যাওয়ার নাটক করলাম, “কে কে? বাবা তুমি !!” বাবাতো ইলেকট্রিক শক খাওয়ার মত চমকে উঠলো। নেশার কারণে ঠিকমত চিন্তা-ভাবনা করার শক্তি নেই তার। বাবার হাত এখনও আমার একটা মাইয়ের উপর। “ মায়া তুই! মা, তুই এখানে কেন?

বাবা হড়বড় করে বলে উঠলো। “ মা’র মাথায় খুব ব্যাথা হচ্ছে, শরীর খুব খারাপ তো তাই মা আমাকে এখানে শুতে বলে নিজে আমার ঘরে ঘুমাতে গেল। তুমি কখন এসেছো আমি তো টেরই পাইনি।

আমিতো মাত্র আসলাম। আমি ভেবেছি তোর মা এখানে শুয়ে আছে।” আমি বাবার গায়ে হাত দিয়ে চমকে ওঠার ভান করে বললাম, “হায় রাম! তুমি তো পুরো ন্যাংটো !! মানে….তোমার কাপড়..? আর! আর! উই… মা, এ কি? আমার ব্লাউজ !!? ” বাবা এবার পুরোপুরি ঘাবড়ে গেল।

দেখ মা, আমি কিভাবে জানবো যে তুই এখানে শুয়ে আছিস। আমি ভেবেছি তোর মা শুয়ে আছে।” বাবার বাড়াটাও এখন আস্তে আস্তে নরম হয়ে যেতে লাগলো। “ কিন্তু আমার কাপড় কেন ?

মা, তোর তো বিয়ে হয়েছে, তোর তো বোঝার কথা। আমি তো তোর মা ভেবে তোর কাপড় .. …..।” “ ও! বুঝেছি। তোমার এখন মাকে দরকার। ঠিক আছে মাকেই তোমার কাছে পাঠিয়ে দিচ্ছি।” “ না না সে কথা না। তাকে ঘুমাতে দে। শরীর খারাপ যখন বিরক্ত করার দরকার কি। baba meye sex golpo

কিন্তু সোনা, এখন যা হলো তা তোর মা যেন না জানে। আমাদের ভিতরে যা যা হয়েছে না জেনেই হয়েছে।” “ তুমি কেন চিন্তা করছো বাবা? মা কিছুই জানবে না।

বাবা খুশি হয়ে আমার মুখে চুমু খেতে খেতে বলল, “সাবাশ্, মায়া তুই সত্যিই অনেক বুঝতে শিখেছিস। কিন্তু তুই আমাকে প্রথমেই কিছু বলিসনি কেন?” “কিভাবে বলবো? আমি তো ঘুমিয়ে পড়েছিলাম! কিন্তু মোমবাতি তো জ্বালানো ছিল। তুমি আমাকে চিনতে পারনি কেন?

কিভাবে চিনবো। একে তো তুই উপুড় হয়ে শুয়েছিলি, তার উপর তোর মুখও ঢাকা ছিল, আর পিছন থেকে তোকে একদম তোর মায়ের মতে দেখায়।” “তার মানে?” “তোর শরীরের গড়ন একেবারে তোর মায়ের মত। তার উপর তুইও তোর মায়ের মত ভঙ্গীতে ঘুমাস।

মায়ের মত করে ঘুমাই!! বুঝলাম না ! ” “সেও যখন শোয় তার কাপড় কোথায় থাকে কোন খবর থাকেনা। সেজন্যেই তো আজ আমার ভুলটা হলো।” “হায় রাম! তাহলে কি আমার কাপড়ও….? ” “হ্যারে মা, তোর শায়াটাও তোর মায়ের মতো উরুর উপর উঠে গিয়েছিল, আর উরু দুটো আলগা হয়ে ছিল।

হাআআআ! বাবা! তুমি আমাকে এই অবস্থায় দেখে ফেলেছো? ” “তাতে কি হয়েছে? ছোটবেলায় তো আমি কতবার তোকে ন্যাংটা দেখেছি।” বাবার ভয় এখন কিছুটা কেটে গেছে আর তার বাড়াটাও প্রাণ ফিরে পেতে শুরু করেছে। “ছোটবেলায় আর এখনতো অনেক পার্থক্য। baba meye sex golpo

আমি লজ্জা পাওয়ার ভান করে বললাম। হুম্ম পার্থক্য আছে বলেই তো আমি তোকে চিনতে পারিনি। এখনতো তোর উরুদুটো একদম তোর মায়ের মতো হয়ে গেছে। এছাড়া আরও কারণ আছে যার জন্যে আমি ভেবেছি যে তোর মা শুয়ে আছে।” “আর কি কারণ? ” “না থাক। সে তোকে বলা যাবেনা।

প্লীজ বলোনা বাবা।” “না রে মা, সে তোকে বলার মত না।” “ঠিক আছে, যদি না বল তো আমি কালই মাকে বলে দেব যে তুমি আমার কাপড় …… ” “না না মা, এমন কাজ করিসনা।” “তাহলে বলো।” “বুঝতে পারছিনা কিভাবে বলবো।” “আরে বাবা, আমারও তো বিয়ে হয়েছে। আর তাছাড়া নিজের মেয়ের কাছে লুকানোর কি আছে? বলে ফেল না।

আমি জানতাম বাবা এখন মদের নেশায় সবকিছু বলে ফেলতে পারে। “ঠিক আছে বলছি। দেখ্* মা কিছু মনে করিস্না। শোয়ার সময় তোর কাপড়ের দিকে খেয়াল রাখা উচিত।

আজ তো তোর সায়া একেবারে উপড়ে উঠে গিয়েছিল। আর সত্যি কথা বলতে, তোর পাছাটাও একদম তোর মায়ের মত বড় বড়। এমনকি দুই উরুর মাঝখান থেকে তোর গোলাপী প্যান্টিটাও দেখা যাচ্ছিল।

তোর মায়েরও ঠিক একই রকম একটা প্যান্টি আছে। শোয়ার সময় তুইও তোর মায়ের মত পা ছড়িয়ে শুয়ে থাকিস। সেজন্যেই তো তোর ওখানে ….মানে…… তোর উরুর মাঝখানের চুলও প্যান্টির বাইরে বেরিয়ে ছিল। তোর মাও যখন পা ছড়িয়ে শুয়ে থাকে তার ওখানকার চুলও প্যান্টির বাইরে বেরিয়ে আসে।

আমার এটা খুবই ভাল লাগে। এজন্যেই তোর মা প্রায়ই আমাকে উত্তেজিত করার জন্য ইচ্ছে করেই ওভাবে শুয়ে থাকে। তাই আমার মনে হলো আজও তোর মা আমাকে উত্তেজিত করার জন্যেই ওভাবে শুয়ে আছে। ব্যাস্ এজন্যেই ভুলটা হয়েছে। baba meye sex golpo

সত্যি বাবা, আমার তো খুবই লজ্জা লাগছে। তুমি আমার সবকিছু দেখে নিয়েছো।” “আরে মা, এতে লজ্জা পাওয়ার কি আছে? সবকিছু কোথায় দেখলাম? যদি দেখেও থাকি তাতে কি হয়েছে? আমি তো তোর বাবা, না কি? ” “আমার তো এখনও বিশ্বাস হচ্ছে না যে তুমি আমাকে চিনতে পারনি।

তার মানে তুই ভাবছিস আমি জেনে বুঝে তোর কাপড় খুলেছি? না রে মা, তোর কোন ধারণাই নেই তুই কতটা তোর মায়ের মতো। আজকেই তো প্রথম না, আমি তো আগেও একবার এমন ভুল করতে যাচ্ছিলাম।”এ কথা শুনে আমি চমকে উঠলাম। “আগে কবে তুমি এমন ভুল করেছো?

একদিন রান্নাঘরে পানি খেতে গেছি। তুই বোধহয় গোসল করে বেরিয়েছিলি আর শুধু সায়া আর ব্লাউজ পরে ছিলি। শরীর ভিজে থাকার কারণে ব্লাউজ আর সায়াও তোর গায়ের সাথে লেপ্টে ছিল। তোর পিছনটা আমার দিকে ছিল, আর তুই ঝুঁকে ফ্রিজ থেকে কিছু বের করছিলি।

আমি ভাবলাম তোর মা।” “তারপর কি হলো? “থাক রে মা, সেসব তোকে বলার মতো কথা না।” “বলো না, প্লীইইইজ বাবা।” আমি খুব আহ্লাদের সুরে বললাম।

আমি বাবার মনে কামনার আগুন আবারো বাড়িয়ে দিতে চাচ্ছিলাম যেন সে খোলাখুলি আমার সাথে কথা বলতে পারে। “তুই বড্ড জেদী! সত্যিই, পিছন দিক থেকে তোকে একদম তোর মায়ের মতো লাগছিল। একেবারে তোর মায়ের মতো ছড়ানো পাছা তোর।

তাছাড়া সেদিনও তোর মায়ের মতো এই একই গোলাপী প্যান্টি পরেছিলি যেটা আজকেও পরেছিস। এজন্যেই আমার কোন সন্দেহ হয়নি। আর তোর মায়ের মতো তোর প্যান্টিটাও তোর পাছার খাঁজের ভিতর ঢুকে ছিল।” বাবা আবারো প্যান্টির উপর দিয়ে আমার পাছায় হাত বুলাতে বুলাতে বলল। baba meye sex golpo

আমার সায়া তো আগে থেকেই আমার পাছার উপরে উঠানো ছিল। “হায় হায় বাবা! তুমি তো নিজের মেয়ের প্যান্টিও দেখে ফেলেছো! আর আজতো দ্বিতীয়বার দেখে ফেললে। সত্যি বাবা, আমার খুব লজ্জা লাগছে এটা ভেবে।

কি করবো বল? একে তো তুই ঝুঁকে ছিলি তার উপর ভেজা সায়া তোর পাছার সাথে লেপ্টে ছিল। প্যান্টিটা স্পষ্ট দেখা যাচ্ছিল। ব্যাস অনেক বড় ভুল করা থেকে বেঁচে গেছি সেদিন।” “কি ভুল বাবা?

আমি তো পিছন থেকে তোর মা মনে করে ধরতে যাচ্ছিলাম।” “তো তাতে কি আর এমন ভুল হতো? বাবা তার মেয়েকে পিছন থেকে ধরলেই বা কি? ” “না না, তুই বুঝতে পারছিস না। আমি এমন কিছু ধরতে যাচ্ছিলাম যেটা কোন বাবা তার মেয়েরটা ধরতে পারেনা।

এমন কিই বা আছে আমার কাছে যা তুমি ধরতে পারো না?” “থাক মা আর জিদ করিসনা। এরচেয়ে বেশি আমি আর বলতে পারবো না।” “কেন বাবা? প্লীইইইইইজ! বলো না।” “না না, আর বলতে পারবোনা আমি। তুই জিদ করিসনা।” “ঠিক আছে বলোনা। আমি কালই মাকে সবকিছু বলে দেবো।

উফফ্….. তুই তো খুব খারাপ হয়ে গেছিস। আচ্ছা ঠিক আছে, বলছি। আমি তোকে তোর মা ভেবে তোর দু’পায়ের মাঝখানে হাত ঢুকিয়ে তোর ওটা ধরতে যাচ্ছিলাম।” “হায় রাম!! বাবা তুমিতো সত্যিই খুব খারাপ! কেন মাকে এতো জ্বালাও তুমি?” আমি বাবার গায়ের সাথে মিশে গিয়ে বললাম।

তার বাড়াটা লোহার মতো শক্ত হয়ে আছে। এসব কথাবার্তার মধ্যে বাবার হাত এখনও আমার মাইয়ের উপরে রাখা আছে, কিন্তু তার সেদিকে খেয়াল নেই। “আরে না, তোর মা-ই আমাকে জ্বালায়। যতক্ষণ পর্যন্ত দিনে দুই একবার তার ওটা না ধরি সে আমাকে শান্তিতে থাকতে দেয়না। baba meye sex golpo

বাবার কথা শুনে আমার গুদ পানি ছাড়তে শুরু করলো। বাবা এখন অনেক স্বাভাবিকভাবে কথা বলতে শুরু করেছে। আমি তাকে আরো উৎসাহ দেয়ার জন্যে বললাম, “সত্যি, খুব ভালবাস তুমি মাকে। কিন্তু মায়ের মধ্যে এমন কি রয়েছে যার জন্যে তুমি সবসমময় তার জন্যে এমন উতলা হয়ে থাকো?

মা রে, তোকে কি বলবো। তোরতো এখন বিয়ে হয়েছে তাই তোকে বলছি। তোর মার ওটা খুব ফোলা আর ভরাট। আমি ভাবলাম, তোর মার ওটা ধরেই না হয় আজ দিনটা শুরু করি।

আমি তো স্বপ্নেও ভাবিনি যে ওখানে তুই। আমার আসার শব্দ শুনে যখন তুই আমার দিকে ফিরেছিস তখনই আমি বুঝতে পারলাম যে তোর মা না তুই। তা না হলেতো একটা কেলেঙ্কারীই হয়ে যেত। বল্ মা, তুই কি এখনও বলবি যে বাপ মেয়েকে পিছন থেকে ধরে ফেললে কি হতো?

আমি তো এখনও তাই বলবো বাবা। যদি ভুল করে তুমি আমার ওটা ধরেই ফেলতে তো কি হতো? ভুল তো সবারই হয়। আমি বাবাকে উৎসাহ দিচ্ছিলাম।

সেই ভুলই আজ হতে যাচ্ছিল রে।” “তো কি হয়েছে? কেউ ভুল করে কিছু করে ফেললে তাকে মাফ করে দেয়া উচিৎ। আর তুমি তো আমার বাবা। আমি তোমার ভুল মাফ না করলে আর কারটা করবো? ” বাবা খুব আদর করে আমার গালে চুমু খেল। baba meye sex golpo

সত্যি আমার মেয়েটা অনেক বুঝতে শিখেছে! কিন্তু আমার কাছে তোর মা আর তোর মধ্যে একটা পার্থক্য চোখে পড়েছে।” “কি বাবা?

তোর ওটা তোর মা’র চেয়েও অনেক ফোলা।” “হায় রাম! তুমি কিভাবে জানলে? ” আমি অবাক হওয়ার ভান করলাম। “এখন যখন তুই গভীর ঘুমে শুয়েছিলি তখন আমি তোর মা মনে করে তোর ওটাকে মুঠো করে ধরেছিলাম।হায় ভগবান সত্যি? দেখ কিছু মনে করিসনা, তুই তো জানিস আমি না জেনে করেছি।

আর কি কি পার্থক্য দেখেছো তুমি? আমারও তো একটু জানা উচিৎ”। “আর একটা পার্থক্য হলো তোর বুকটা খুব শক্ত আর টাইট, আর তোর মায়েরটা তো এখন ঢিলা হয়ে গেছে।মনে হচ্ছে তোমার এই ভুলে আজ আমার অনেক কিছুই গেছে! ঠিক আছে বলো, আর কি কি পার্থক্য দেখে ফেলেছো তুমি?

ব্যাস এইটুকুই। এরপর তো তুই জেগেই গেলি।” “আচ্ছা, ধরো আমি যদি না জাগতাম, তাহলে কি হতো?” “তাহলে তো কেলেঙ্কারী হয়ে যেত।” “কি কেলেঙ্কারী হতো?” “দেখ্* মা, তুই তো জানিস আমি কাল ট্যুরে যাবো। আমি তোর সাথে সেটাই করে বসতাম যা একজন স্বামী তার স্ত্রীর সাথে করে।

তাহলে তো বাবা তুমি মাকে খুব মিস্* করছো এখন! ” বাবা দীর্ঘশ্বাস ছেড়ে বলল, “কি আর করা যাবে, কপালটাই খারাপ।” এই কথায় আমি রাগের ভান করে বললাম, “আচ্ছা, তাহলে তুমি আমাকেই দোষ দিচ্ছ যে আমি কেন এখানে শুতে এলাম?” “না রে মা, তা না।

তুই এখানেই শুয়ে থাক। তুই আমার কাছে থাকাতেও আমার খুব ভাল লাগছে।” এই বলে বাবা আবারো আমার গালে চুমু খেল। আমি লম্বা নিশ্বাস নিয়ে বললাম, “এটা তো তুমি আমাকে খুশী করার জন্য বলছো। একটা কথা জিজ্ঞেস করবো বাবা, সত্যি করে বলবে?

বল্” “তুমি আজ আমার দু’টো জিনিস দেখেছো। শুধু দেখোইনি এমনকি হাতও লাগিয়েছো। ওই দুটো জিনিস মায়েরটা ভাল না কি আমারটা? baba meye sex golpo

এটা কি ধরণের প্রশ্ন? এ কথা আমি কিভাবে বলতে পারি?” “কেন বলতে পারবে না? মায়ের ওগুলো তো তুমি রোজই ধরো, আর আজ তুমি আমার গুলোও ধরে দেখেছো। বলো না প্লীইইইজ।

আমি আমার পাছাটা বাবার বাড়ার উপর আরো চেপে ধরে বললাম। বাবার বাড়াটা এখন পুরো শক্ত হয়ে আমার পাছার খাঁজে আটকে আছে। বাবাও কামনার আগুনে জ্বলছে।

বাবা হঠাৎ আমার গুদটা মুঠো করে ধরে চটকাতে চটকাতে বললো, “তোরটাই সুন্দর রে সোনা। তোর এটা তো অনেক বেশী ফোলা ফোলা। তোর বুকও অনেক শক্ত আর খাড়া।

তুই তো আমাকে আমার বাসর রাতের কথা মনে করিয়ে দিলি।আআইইইই ইসসস বাবা কি করছো? প্লীইইইজ… ছাড়ো না। ওওফফ তুমি তো নিজের মেয়েরটাই ধরে ফেলেছো। নিজের মেয়ের সাথে।

একটু আগেই তো তুই জিজ্ঞেস করলি, কারটা বেশী সুন্দর। আমি তো শুধু আর একবার পরীক্ষা করে দেখছি যে তোরটা কতটা ভাল।” বাবা আমার গুদটা কচলাতে কচলাতে বলল।

ইসসস আআআই এখন তাহলে ছাড়ো, ধরে তো দেখলে।” কিন্তু আমি নিজেকে ছাড়িয়ে নেয়ার কোন চেষ্টাই করলাম না। বরং আমার শরীরটা এমনভাবে সেট করে নিলাম যাতে বাবা ভাল করে আমার গুদটা ধরতে পারে। “ব্যাস্ আর একটু পরীক্ষা করে নিই যাতে কোন সন্দেহ না থাকে। baba meye sex golpo

বাবা আমার ফোলা আর ভরাট গুদটা তার মুঠোর ভিতর নিয়ে চটকাতে চটকাতে বলল। “হায় রাম!! বাবা!! কি খারাপ তুমি? কেমন চালাকী করে আমার ওটা ধরে ফেললে

এবার বাবা বেশ আরাম করে আমার গুদ চটকাতে থাকলো। “ইইসসসস্। ছাড়ো না। বাবাআআআআ। প্লীইইইজ। তোমার মেয়েরটা কেমন সেটা তো বুঝে গিয়েছো, এখন তো ছাড়ো।

এত তাড়াতাড়ি কি আর বোঝা যায়! আরো ভাল করে দেখতে হবে।” “আর কিভাবে কিভাবে দেখবে? ছাড়ো না।” “সত্যি মায়া, পায়ের মাঝখানের ওই জায়গায় তুই তোর মায়ের চেয়ে দুই পা এগিয়ে আছিস।” “তার মানে?” “তোর ওটা তো একদম পাউরুটির মতো ফোলা আর ভরাট।

বাবা এমনতো সব মেয়েরই হয়।না রে মা, সবারটা এমন ফোলা হয়না।” “আচ্ছা? তাই নাকি? তো আর কতজনেরটা ধরে দেখেছো তুমি?

তোর মায়েরটা ছাড়া আরা কারোটা না, সত্যি।” “মিথ্যে কথা।” “তোর কসম করে বলছি। আমি আজ পর্যন্ত অন্য কোন মেয়ের কথা চিন্তাও করিনি, তার ওটা ধরা তো দুরের কথা। baba meye sex golpo

এ কথা তো আমি ভাল করেই জানি যে বাবা মাকে কখনো ধোকা দেয়নি। সে মায়ের জন্যেই পাগল। কিন্তু আমি মনে মনে ঠিক করে নিয়েছি যে আজ রাতে বাবা অন্য আরেকটা মেয়েকে চুদবে- তার আদরের মেয়েকে। “যদি আমি প্রমাণ করে দিতে পারি যে তুমি অন্য মেয়েরটাও ধরেছো?

আমি সারা জীবন তোর গোলাম হয়ে থাকবো।” বাবা খুব আত্মবিশ্বাস নিয়ে বলল। “ভেবে দেখ ভাল করে।” “এতে ভেবে দেখার কি আছে?” “আচ্ছা, তাহলে এই এতক্ষণ ধরে কি তুমি মায়েরটা চটকাচ্ছো?” “ওহ! এ তো কোন অন্য মেয়ে না। এ তো আমার আদরের লক্ষী সোনা মেয়েটা। popular bangla sex story

বাবা আবারো আমার আমার গালে চুমু খেতে খেতে আমার গুদটা মুঠো করে জোরে টিপে দিল। “আআআইইইই…ইইইসসসস আস্তে বাবা। তাহলে আমি কি মেয়ে না?

হ্যা মেয়ে, কিন্তু অন্য কোন মেয়ে না। এ তো নিজেরই।তুমি তো ভালভাবে পরীক্ষা করে দেখেছো নিজের মেয়েরটা কতটা ফোলা তাহলে এবার ছেড়ে দাও না, প্লীজ ঠিক আছে ছেড়ে দিচ্ছি, কিন্তু উপরেও একটু ধরে দেখতে হবে।

এই বলে বাবা আমার গুদ ছেড়ে দিয়ে ব্লাউজের নীচ দিয়ে হাত ঢুকিয়ে আমার একটা মাই মুঠো করে ধরে জোরে জোরে টিপতে টিপতে বললো, “মায়া, তুই উপরেও তোর মায়ের মতো একেবারে! এখন আমি বুঝতে পারছি যে কেন তোকে আমি বারবার তোর মা ভেবে ভুল করি। baba meye sex golpo

কিন্তু তোর দুধ দুটো তো সত্যিই খুব সুন্দর আর খাড়া ইসসস আআআহহ আস্তে বাবা বাবা পিছন থেকে আমার গায়ের সাথে লেপ্টে থেকে আমার ডাসা ডাসা মাইদুটো টিপতে লাগলো। তার শক্ত মোটা ধোনটা আমার পাছার খাঁজে সেট হয়ে আছে আর খোঁচা দিয়ে দিয়ে আমার প্যান্টিটাও পাছার খাঁজের মধ্যে ঢুকিয়ে দিয়েছে।

  best bangla choti রঙ্গীন জীবন পর্ব ৩ | Bangla choti kahini

Leave a Reply