বস্তিবাড়ির চোদনলীলা | BanglaChotikahini – New Bangla Choti

Bangla Choti Golpo

একটা ১৫×১২ ফুটের ঘরের ভেতরে পরিবারের সবাই এক ছাদের নীচে থাকে। পরিবারের রান্না ওই ঘের ভেতরেই হতো আর যেদিকে রান্না হতো সেদিকে একটা ছোট্ট জানালা ছিলো। দিনের বেলাতে ঘরের দরজা টা খোলা রাখা হতো আর রাতের বেলা ঘরের জানলাটা খোলা থাকতো। বস্তির লোকেরা ভালো হলেও কিন্তু আশপাশ এলাকার পরিবেস সেইরকমের ভালো ছিলনা, তবে এই পরিবারের লোকের বেশ ভদ্রো ছিলো আর সবার সঙ্গে ভালো ব্যাবহার করতো।

বাড়ির ছেলে সুভাষ কোনো এক বস্তি থেকে অনিতা বলে মেয়েকে ভাগিয়ে এনে বিয়ে করেছে। বাড়ির অন্য লোকেদের কাছে আর কোনো উপায়ে না থাকতে তারা অনিতা কে বাড়ির বৌ হিসেবে মেনে নিয়েছে। কারণ বাড়ির মেয়ে, কাজল, নিজের কলেজ পড়া কালীন বেশ কয়েকটা ছেলে বন্ধু বানিয়ে নিয়েছে আর সেটা জানার পর সুভাসের ভাগিয়ে আনা মেয়েকে বাড়ির অন্য লোকের চুপচাপ মেনে নিয়েছে। সহদেব আর তার বৌ মালতি নিজেদের যৌবনেতে বেশ রঙ্গিন মেজাজের লোক ছিলো আর এই রঙ্গিন লোকদের রক্তও এখন সুভাষ আর কাজলের শরীরে ছিলো।

পাড়ার লোকেদের কাছে এই পরিবারের বেশ ভালো ইজ়জ়ত ছিলো তবে কোনো কোনো দিন বাপ – ছেলে, মা – মেয়ে, বড় – বৌ বা ভাই – বোনের মধ্যে ঝগড়া হতো আর তখন একে অন্য কে নানা রকমের কাঁচা কিস্টি দিত। যেমন সব পরিবার তে হয়েই থাকে এই পরিবারের লোকের অপসে হিংসে করতো আর একটা ছোট্ট ঘরের ভেতরে থাকতে সেই হিংসে তা প্রচন্দো ঝগরার রোপ ফেটে বেরিয়ে আসতো।

রাতের বেলা বাড়ির মেয়েছেলেরা ঘরের মাঝখানে শুতো আর বাপ আর বেটা দেওয়ালের দিকে শুতো। বাড়ির তিন মেয়েছেলেদের ঠিক মাঝখানে কাজল শুতো। রান্নার জায়গার জানালা থেকে রাস্তার আলো খুব ভালো ভাবে ঘরের ভেতরে আসতো আর এতে রাতের সময় পুরো ঘরে বেশ আলো থাকতো। এই আলোটা কম করার জন্য বাড়ির লোকেরা একটা ছোটো পর্দা লাগিয়ে দিয়েছিলো ওই জানালাতে। কিন্তু যখন বেয়ারা হাওয়া চলতো তখন ঘরের ভেতর পুরো আলো থাকতো।

বাড়ির লোকের রাত দশটা বাজতে না বাজতেই শুয়ে পরত আর সবার পরে প্রায় দু কী তিন মিনুতের ভেতরে সুভাসের মা, মালতি, ঘুমিয়ে পরত আর তার পর সহদেব নিজের বিড়ি সেসস করে বীরিতা বাইরে ফেলার পর ঘুমিয়ে পরত। মা আর বাবর ঘুমবার পর রাত ১০:৩০ পরে সুভাসের খেলা শুরু হতো আর প্রায় রাত ১২:০০ টা পর্যন্তও চলতো। সুভাষ রোজ সকলে অফীস যেতো আর কাজল নিজের কলেজ যেতো। বাড়িতে সহদেব বাইরে গাছের নীচে বসে থাকতো বা নিজের কোনো না কোনো বন্ধুর বাড়িতে ঘুরে ফিরে আসতো। সহদেবের তিন বছর আগে একটা আক্সিডেংট হবার পর থেকে সহদেব বাড়িতে থাকে।

সুভাষ যখন অনিতাকে তার বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে এসে বিয়ে করে বাড়িতে আনলো তখন তাদের জীবনে কোনো সেক্স ছিলনা। বিয়ের পরে সুভাষ আর অনিতা কোথায় হনিমূনের জন্য যেতে পারলনা কারণ সুভাষ অফীস থেকে ছুটি পেলোনা। এই কারণে অনিতা মনে মনে খুব ডিপ্রেস ছিলো আর অন্যদিকে সুভাষ ভীষন ভাবে ছট্‌ফট্ করছিলো। এক ঘরে মা, বাবা আর ছোটো বোনের সঙ্গে সবার জন্য রাতের বেলাতে অনিতা আর সুভাসের মাঝে খালি চুমু লেন দেন হতে পারতো আর মাঝে মাঝে মাই টেপা টিপি চলতো।

এমনি করে প্রায় ৩ – ৪ মাস কেটে গেলো আর তারপর ধীরে ধীরে সুভাষ আর অনিতা খুলতে লাগলো আর আস্তে আস্তে সবাইয়ের সঙ্গে শুলেও চোদাচুদি করা শুরু করে দিলো। তবে দুজনেই এটা খেয়াল রাখতো জেনো কোন আওয়াজ না হয়ে তাহলে কোনো একজন বা সবাই উঠে পড়তে পরে আর সেটা খুব লজ্জার পরিস্থিতি হবে। বিয়ের প্রায় ছয় মাস পর একরাতে হঠাত করে কাজলের ঘুম ভেঙ্গে যায়ে আর শুয়ে শুয়ে দেখতে পেলো যে তার দাদার, সুভাসের ঊপরে তার বৌদি, অনিতা চড়ে বসে আছে। সুভাষ যে দিকে শুতো সেদিকে বাইরের লাইট পরতনা আর তাই সুভাষ আর অনিতা দেওয়ালের দিকে গিয়ে নিজেদের চোদাচুদি করতো। ঘুম চোখে দাদা আর বৌদি কে দেখার পর কাজল কিছু বুঝলনা যে দাদা আর বৌদি কী করছে।

পরেরদিন সকাল বেলা কাজল কলেজ গিয়ে নিজের এক অন্তরঙ্গ বান্ধবী এই সব কথা বল্লো আর জিজ্ঞেস করলো যে তার দাদা আর বৌদি কী করছিলো। ওই বান্ধবী তখন কাজল কে বিশদ ভাবে চোদাচুদির ব্যাপারটা বোঝালো আর বল্লো যে আবার রাতে দেখিস ভালো করে যে তর দাদা আর বৌদি কেমন কেমন করে চোদাচুদি করে। সব কথা শোনবার পর কাজল বেশ আশ্চর্য হলো আর বাড়িতে এসে খালি ভাবতে লাগলো। বাড়িতে আসার পর লক্ষ করলো যে তার বৌদির ব্যাবহারে বা আচরণে কোনো চেংজ নেই আর দাদা এবং বৌদি একেবারে নরমাল আছে।

রাতের শোবার সময় কাজল ইচ্ছে করে দাদা বৌদির দিকে পাস ফিরে শুলো খানিক পরে একটু চোখ খুলে দেখলো যে তার বৌদি আসতে করে দাদার দিকে পাস ফিরে শুলো। একটু পর দাদা হাত বাড়িয়ে বৌদিকে জড়িয়ে ধরে বৌদির সারা মুখে চুমু খেতে শুরু করে দিলো কিন্তু বৌদির পিছনে শুয়ে থাকার জন্য আর ঘরে অধও ওন্দকারে কাজল পরিষ্কার করে কিছু দেখতে পাচ্ছিলনা। কাজল চোখ দুটো আধখানা খুলে দেখলো যে বৌদি কে চুমু খেতে খেতে দাদা এখাতে জড়িয়ে নিজের দিকে টেনে নিলো আর বৌদিও আসতে করে দাদার কাছে গিয়ে দাদা কে ভালো করে জড়িয়ে ধরলো।

এই দেখার পর কাজলের বুকটা ধরফর করা শুরু করে দিলো। বেশ কয়েক মিনিট ঝাপটা ঝাপটির পর সুবাস উঠে বশল আর আস্তে আস্তে নিজের পরণের জামা কাপড় গুলো খুলতে লাগলো। নিজের জামা কাপড় খুলে ফেলার পর সুভাষ আস্তে আস্তে অনিতার শাড়ি, সায়া আর ব্লাউসটা ধীরে ধীরে খুলে দিলো। দাদা আর বৌদির পাশে শুয়ে শুয়ে বাইরে থেকে আসতে থাকা লাইটে কাজল এইবার সব কিছু ভালোভাবে দেখতে পারতে লাগলো।

কাজল দেখলো যে তার পাশে শুয়ে থাকা তার বৌদির আস্তে আস্তে পুরো লেঙ্গটো হয়ে গেলো তার দাদা এইবার বৌদিকে চোদবার জন্য প্রস্তুত হতে লাগলো। কাজল চোখ পিট পিট করে দেখছিলো আবার তার ভয়ও করছিলো আর তাই খানিকটা সমেয়ের জন্য নিজের চোখ দুটো বন্ধ করে নিলো। কাজল আবার যখন খানিকপরে চোখ দুটো আসতে করে খুল্লো তো দেখলো যে বৌদির ঊপরে তার দাদা উপুর হয়ে শুয়ে শুয়ে বৌদির একটা মাই মুখে নিয়ে চুষছে। কাজল নিজের দাদা আর বৌদির এই সব কাজ দেখতে খুব ভালো লাগছিলো আর তার থেকে প্রায় মাত্র এক ফুট দূরে তার দাদা আর বৌদি লেঙ্গটো হয়ে এই সব করছে।

এই সব দেখতে দেখতে কাজল আবার ভয়েতে চোখ বন্ধ করে নিলো, কিন্তু বেশিখন চোখ বন্ধ করে রাখতে পারলনা তাই আবার চোখ খুলে নিজের লেঙ্গটো দাদা আর লেঙ্গটো বৌদির কাজ কর্মও দেখতে লাগলো। খানিকপরে কাজল দেখলো যে সুভাষ নিজের বাঁড়াটা অনিতার মুখের কাছে আনল আর অনিতা সঙ্গে সঙ্গে হাত দিয়ে বাঁড়াটা খপ করে ধরে নিলো আর মুখের ভেতরে ভরে চুষতে লাগলো। বেশ কিছুখন বাঁড়াটা চুষিয়ে নিয়ে সুভাষ বাঁড়াটা অনিতার মুখের ভেতর থেকে টেনে বেড় করে নিলো আর তার পর অনিতার পা দুটো ঊপরে করে দুই দিকে ছড়িয়ে দিলো আর বাঁড়াটা গুদের মুখ সেট করে অনিতা কে চুদতে শুরু করলো। বেশ কয়েকটা ঠাপ খাবার পর কাজল দেখলো যে অনিতা নিজের বরের প্রত্যেক ঠাপের তালে তালে নীচ থেকে ভারি ভারি পাছাটা তুলে তুলে ঠাপ মারা শুরু করে দিলো।

প্রায় দশ মিনিট ধরে এক নাগারে অনিতার গুদের ভেতরে ঠাপ মারার পর সুভাষ একটু রুখলো আর অনিতাকে বেশ কয়েকবার চুমু খেলো আর তারপর আবার থেকে জোরে জোরে কোমর চালাতে চালাতে আবার থেকে অনিতার গুদেতে ঠাপ মারা শুরু করে দিলো আর কাজলের পাশে শুয়ে শুয়ে কোমর তুলে তুলে সুভাসের ঠাপ খেতে থাকলো। এই রকম চোদাচুদি করতে থাকা দাদা আর বৌদিরা কাজলের এতো কাছে ছিলো যে কাজল খালি চোখ দিয়ে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখছিলো না বরঞ্চ চোদাচুদির সময় যে একটা আলাদা গন্ধ বেড় হয়ে বাঁড়া আর গুদ থেকে সেই গন্ধও শুঁকতে পারছিলো।

ওই অদ্ভূত আর মনমাতানো গন্ধ পেয়ে কাজল বুঝলো যে এই চোদাচুদিতে এই রকমের গন্ধ দিয়ে পুরো ঘরটা ভরে গিয়েছে। খানিকখন এমনি করে ঝাপটাঝাপটি করে চোদা চুদি চলার পর সুভাষ নিজের বাঁড়াটাকে অনিতার গুদের পুরোটা ঢুকিয়ে দিলো আর চুপচাপ শুয়ে শুয়ে হাঁপাতে থাকলো আর সেই সময় অনিতার নিকের কোমরটা যতোটা পারা যায় ঊপরে উঠিয়ে রাখলো। এইবার কাজল সেই মনমাতানো গন্ধটা আরও বেশি করে পেতে লাগলো।

কাজল বুঝলো যে এই মনমাতানো গন্ধটা দাদা আর বৌদির ফ্যেদা আর গুদের জলের গন্ধ। হঠাত করে সেই সময় সহদেব গলা খেকারী দিয়ে বলে উঠলো, “সুভাষ এইবার ঘুমিয়ে পর, কাল সকলে আবার অফীস যেতে হবে।” সুভাষ আর অনিতা আর কোনো কথা না বলে চুপচাপ শুয়ে থাকলো আর খানিক পরে ঘুমিয়ে পড়লো। খানিক পরে কাজলের সারা শরীরটা গরমে জ্বলতে লাগলো আর কাজল ছট্‌ফট্ করতে লাগলো কিন্তু কাজল বুঝতে পারছিলনা যে এই গরমটা কেমন করে কাটবে, তাই চোখ বন্ধ করে শুয়ে থাকলো আর এক সময় ঘুমিয়ে পড়লো।

পরের দিন সকলে উঠে কাজল আবার কাল রাতে দেখা সব কিছু মনে পরে গেলো আর তাই সারা দিন চিন্তা করতে লাগলো দাদা আর বৌদি কেমন করে আর কতো সহজে নিজেদের চোদাচুদি করলো। সেই দিন রাতে আবার থেকে দাদা আর বৌদি চোদাচুদি দেখবার জন্য উঁকিয়ে থাকলো। এইরকমে রোজ রোজ রাতে সে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখতে দেখতে কাজলের এটা এক রকমের রুটিন হয়ে গেলো আর যেদিন তার দা আর বৌদি চোদাচুদি করতনা সেই দিন কাজলের ঘুম আসতনা।

এক রাতে দাদা আর বৌদির চোদা চুদি দেখতে দেখতে কাজল নিজের একটা হাত শালওয়ারের ভেতরে ঢুকিয়ে নিজের গুদের ঊপরে একটা আঙ্গুল আস্তে আস্তে ঘোষতে লাগলো। আঙ্গুল ঘোসবার সঙ্গে সঙ্গে কাজল দেখলো যে তার গুদের ছেনডার ঊপরে কেমন আতা আতা রস জমে আছে। কাজল নিজের আঙ্গুল তা আস্তে আস্তে গুদের চেড়ার ঊপরে ঘোষতে লাগলো আর যখন তা তার কনটের ঊপরে ঘসহ দিচ্ছিল্লো তখন কাজলের খুব ভালো লাগছিলো। গুদের ঊপরে আঙ্গুল ঘোষতে ঘোষতে কাজলের গুদ থেকে এতো রস বেরলো যে বিছানার চাদরটা ভিজে গেলো আর কাজল লক্ষ্য করলো যে তার গুদের রস থেকে একটা মনমাতানো গন্ধ বেড় হচ্ছে আর গন্ধটা তার দাদা আর বৌদির চোদা চুদির সময় বেশি করে বের হয়।

পরের দিন সকলে কজাল কলেজ গিয়ে আর নিজেকে রুখে রাখতে পারলনা আর থেকে থেকে সালওয়ারের ঊপর থেকেই গুদের ঊপরে আঙ্গুল ঘোষতে থাকলো আর এমনি করতে তার গুদের কাছে সালওয়ারটা ভিজে গেলো। তার পর কাজল বিকেলে কলেজ থেকে ফিরে আসবার পর তাড়াতাড়ি রাতের খাবার খেয়ে নিজের বিছানাটা পেতে চুপচাপ শুয়ে পড়লো। নিজের দাদা আও বৌদির চোদাচুদি দেখবার পর কাজল মনে মনে ভাবছিলো যে তার বাবা আর মাও নিশ্চয় এখনো চোদা চুদি করে আর রাতের বাবা আর মার চোদা চুদি দেখতে হবে।

রাতের বেলা সবাই যখন শুয়ে ঘুমিয়ে পড়লো তখন কাজল একহাতে নিজের একটা মাই টিপটে টিপটে আর অন্য হাতের আঙ্গুল গুদের ঊপরে ঘোষতে ঘোষতে সুভাষ আর অনিতার চোদা চুদি দেখতে থাকলো। সুভাষ আর অনিতা রোজ নতুন নতুন আসনে চোদা চুদি করে আর সেটা দেখতে দেখতে কাজল নিজের গুদের জল আঙ্গুল দিয়ে খেঁচে খোসায়। সেই রাতে কাজল দেখলো যে অনিতা নিজের জামা কাপড় সব কিছু খুলে ফেলে পুরো লেঙ্গটো হবার পর ঝুঁকে সুভাসের ল্যাওড়াটা মুখে পুরে অনেকখন ধরে মাথা তা নাড়তে নাড়তে চুষতে থাকলো।

অনিতার গলার আওয়াজ শুনে কাজল এটা বুঝতে পারছিলো যে এই কাজটা অনিতা করতে চাইছেনা আর সুভাষ জোড় করে করাচ্ছে। এইরকম খানিকখন চলার পর হঠাত করে মালতি উঠে বসে বল্লো, “কীরে তোদের ঘুম নেই?

রাতে প্রায় ১১-৩০ হলো চল ঘুমিয়ে পর তোরা।”

মার কথা শোনবার পর সুভাস বল্লো, “মা তোমার ঘুমোতে হয়ে তো ঘুমিয়ে পর আমাকে আর জ্ঞান দিওনা। আমরা আমাদের কাজ শেষ করার পর ঘুমিয়ে পরবো।”

ছেলের কথা শুনে মালতি বল্লো, “সুভাষ যবে থেকে তুই বিয়ে করেছিস তখন থেকে তুই তোর বউয়ের সঙ্গে সারা দিন চিপকে থাকিস। তুই একটা বাজারের রেন্ডিকে ঘরে নিয়ে এসেছিস আর তুই বলছিস যে আমি চুপ করে থাকবো।”

তারপর মালতি নিজের জায়গা তে উঠে বসে অনিতার লেঙ্গটো পাছার ঊপরে একটা চাঁটি মেরে অনিতা কে বল্লো, “কী রে হারম্জাদি চেনাল মাগি, তোর এখনো মন ভরেনি, খানকি মাগি তুই কী আমার ছেলে কে গিলে খাবি। দাঁড়া শালী সকাল হোক তার পর তোকে দেখছী শালী কুত্তি?

সুভাষ নিজের নিজের হাত দুটো দিয়ে অনিতার মাথাটা নিজের ল্যাওড়া ঊপরে ধরে মাকে বল্লো, “মা ঘুমিয়ে পর, অনেক রাত্র হয়ে গিয়েছে। আর মাথা আর মনকে শান্ত রাখো।”

মালতি আবার শুয়ে পড়লো আর বল্লো, “আমার তো ভাগ্যটাই খারাপ তাই আমাকে এই দিন দেখতে হচ্ছে। বাড়িটা পুরো পুরি ছেনাল বাড়ি হয়ে পড়েছে।” কাজল চোখ বন্ধ করে সব শুনতে শুনতে বুঝলো যে মা সব কিছু জানে। কাজল আসতে করে চোখ খুলে দেখলো যে অনিতা নানা রকমের মুখ বানাচ্ছে আর সুভাষ থেকে থেকে নিজের কোমরে ঝটকা মারতে থাকলো। খানিক পরে সুভাষ একবার জোরে ঝটকা মেরে কোমরটা যতটা পারা যায় ঊপরে করে ধরলো আর অনিতার মাথাটা নিজের বাড়ার ঊপরে চেপে ধরলো। কাজল বুঝলো যে দাদা তার ফ্যেদা গুলো বৌদির মুখের ভেতরে ছেড়ে দিলো।

এইভাবে নিজের ফ্যেদা অনিতার মুখের ভেতরে ছাড়বার পর সুভাষ আসতে করে অনিতার গলাটা টিপে দিয়ে বল্লো, “সব মালটা খেয়ে ফেল, দেখবি সাস্থ্য ভালো থাকবে।” কিন্তু অনিতা নিজেকে ছাাড়িয়ে নিয়ে প্রায় দৌড়ে ঘরের বাইরে গেলো আর জোরে জোরে আওয়াজ করে মুখ থেকে থুতু ফেল্লো আর তার পর ঘরে এসে শুতে শুতে বল্লো, “বাবা কতো ঝাঁঝ গো তোমার ফ্যেদাতে। আমি ওই নোংরা জিনিস খেতে পারবনা, তাই আমি ফেলে এলাম।” এই বলে অনিতা চুপচাপ সুভাসের পাশে শুয়ে পড়লো আর আস্তে আস্তে ঘুমিয়ে পড়লো।

রোজ রাতে এই সব দেখতে দেখতে সেক্স আর বাসনা কাজলের মনের ভেতরে সব সময় পাক খেতে লাগলো। আস্তে আস্তে পড়াশোনার দিকে থেকে কাজলের মন চলে যেতে লাগলো আর বেসি বেশি সেক্সের দিকে যেতে লাগলো আর রোজ রাত হবার জন্য উঁকিয়ে থাকতে লাগলো। রোজ কলেজের পর কাজল যতো সব নোংরা ছেলেদের সঙ্গে নির্জন জায়গাতে বসে আড্ডা মারতে লাগলো আর তাই বাড়িতে দেরি করে যেতে লাগলো।

বাড়িতে অনিতার সারা দিন সংসারের কাজ করতো আর রাতে হলে সব কিছুর দাম সুভাসের কাছ থেকে উসুল করে নিতো। কিন্তু অনিতাকে বাড়িতে সব সময় শ্বাশুড়ির গঞ্জনা শুনতে হতো। অনিতাকে তার শ্বশুড় কিছু বলতেন না তবে শ্বাশুড়ি খালি গলা গালি দিতে থাকতেন। সারা দিন শ্বাশুড়ির গঞ্জনা শুনতে শুনতে এক দিন অনিতা আর সহ্য না করতে পেরে ভীষন রেগে গিয়ে নিজের শ্বাশুড়ির গলাটা দুহাতে ধরে বল্লো, “শালী খানকি মালতি, তুই শালী গুদ চুদিয়ে চুদিয়ে তোর গুদ থেকে আমার বর কে বেড় করেছিস তাই তোর এতো কথা আমি রোজ সকাল থেকে সন্ধ্যে পর্যন্তও শুনতে থাকি তা নাহোলে তোর ওই বড়ভতারি গুদে কবে আমি আগুন লাগিয়ে দিতাম।

বেশি বক বক করিস না তাহোলে তোর বরের সামনে তোকে লেঙ্গটো করে ঘরের বাইরে নিয়ে গিয়ে পাড়ার লোকের সামনে তোকে আচ্ছা করে ধোলাই দেবো আর পাড়ার সব কুকুরদের দিয়ে তোর গুদ চোদাবো।” অনিতার এই রকমের ব্যাবহারে মালতি বেশ ভয় পেয়ে গেলো আর তাই চুপচাপ ঘরের ভেতরে গিয়ে এক কোণে চুপচাপ বসে গেলো। সব কিছু দেখবার আর শোনবার পর শ্বশুর বল্লো, “অনিতা, আরে ছেড়ে দাও, এতো রাগ করা ঠিক নয়।”

শ্বশুরের কথা শুনে অনিতা কিছু বললনা তবে তার রাগ আস্তে আস্তে পরে গেলো আর আবার থেকে শান্ত হয়ে ঘরের কাজ করতে লাগলো। সেই দিনের পর থেকে অনিতা কে মালতি আর কিছু বলতনা আর অনিতা আস্তে আস্তে পরিবারের সকলের সামনে আরও খুলে গেলো কারণ মনের সব ভয় শেষ হয়ে গিয়েছিলো।

সন্ধ্যে বেলা যখন সুভাষ অফীস থেকে বাড়িতে এলো তখন বাড়িতে সব কিছু নরমাল ছিলো আর তাই সবাই নিজের সময় মতন রাতের খাবার খেয়ে সবাই রাত ১০:০০ টার সময় শুয়ে পড়লো। সবাই ঘুমিয়ে পড়লে অনিতা আসতে করে সুভাসের পাশে গিয়ে সুভাষ কে দু হাতে জড়িয়ে ধরে বল্লো, “আজ আমাকে ভালো করে রোগরে রোগরে আমার মনের মতন চুদে দাও। আজকে মা কিছু বলবেন না কারণ আমি মাকে ভালো করে বুঝিয়ে দিয়েছী।”

অনিতার কথা শুনে সুভাষ খুশি হয়ে জিজ্ঞেস করলো, “তুমি কী বলছাটা কী? কেমন করে মাকে বোঝালে?”

এই বলে সুভাষ দুইহাতে অনিতাকে জোরে জড়িয়ে ধরলো আর অনিতার পাশে শুয়ে শুয়ে কাজল চোখ পিট পিট করে দাদা-বৌদির কীর্তিকলাপ দেখতে লাগলো। অনিতা কে আদর করতে করতে হঠাত করে সুভাসের চোখ কাজলের ঊপরে পড়লো আর দেখলো যে চোখ পিট পিট করে দেখছে।

সুভাষ তখন অনিতার কানে কানে বল্লো, “কাজল আমাদের দিকে চোখ পিট পিট করে দেখছে। কাজলের সামনে আমাদের প্রোগ্রাম করাটা কী ঠিক হবে?”

অনিতা সুভাষকে চুমু খেতে খেতে বল্লো, “হ্যাঁ আমি জানি যে কাজল আমাদের প্রায় রোজ রাতে দেখতে থাকে। কাজল এখন ইয়ং হয়ে গিয়েছে। কাজল কে আমাদের চোদাচুদি দেখে সব কিছু শিখে নিতে দাও। এটা কাজলের সব কিছু শেখবার সময়।”

সুভাষ বল্লো, “কিন্তু এটা ঠিক হবে না। আমি কাজলের সামনে তোমাকে লেঙ্গটো করে চুদতে পারবনা।”

অনিতা তখন নিজের একটা মাই ব্লাউস ভেতর থেকে বাইরে বেড় করে সুভাসের হাতে দিতে দিতে বল্লো, “আহ ছাড়ো তো দেখি এই সব কথা। আমরা আর কী করতে পারি? তুমি নিজের কাজ চালু করো, আমার আর তোর সয়ছেনা।”

অনিতা বলবার পরেও সুভাসের মন চাইছিলনা যে নিজের ছোটো বোনের সামনে বৌকে লেঙ্গটো করে চোদা চুদি করতে। তাই দেখে অনিতা গায়ের জোরে সুভাসের গায়ের জামাটা খুলে আর প্যান্টটা খুলে সুভাষ কে লেঙ্গটো করে দিলো আর তার পর নিজের সব জমা কাপড় খুলে ফেলে নিজেও লেঙ্গটো হয়ে গেলো। সুভাষ দেখছিলো যে অনিতা এতো তেঁতে আছে যে কোনো কথা বলা বা বোঝানো বেকার কারণ এখন অনিতা কোনো কিছু মানবেনা।

তাই সুভাষ আসতে করে অনিতাকে বল্লো, “প্লীজ়, তুমি কাজল কে বলো যে অন্য দিকে পাস ফিরে শুতে।”

তখন অনিতা রেগে গিয়ে সুভাষ কে বল্লো, “দেখো বেশি নাটক কোরোনা আর এই নাও আমার এই মাইটা চুষে চুষে খেয়ে নাও।”

সেই রাতে অনিতা খুব বেশি গরম খেয়ে খালি গুদ মারবার কথা ঘুরছিলো আর তাই “আহ ইসসসসসসসস” করতে করতে নিজের বাল কামানো গুদের ঊপরে হাত বোলাতে লাগলো। এই সব দেখে সুভাষ দু তিন বার বল্লো, “আওয়াজ করো না, ঘরের আর সবাই উঠে পরবে।” কিন্তু অনিতার জেনো কোন নেশাতে ছিলো আর তাই তার মাথা তে কোনো কথা ঢুকলনা। সেই রাতে কাজল এতো কিছু দেখছিলো যে তার চোখ দুটো বড়ো বড়ো হয়ে থাকলো আর নিজের গুদের ভেতরে একটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নাড়তে থাকলো।

সুভাষ বেশ খানিকখন ধরে কোমর নাড়িয়ে নাড়িয়ে অনিতা চুদলো আর তার পর অনিতার গুদের ভেতরে অনেক খনি ফ্যেদা ছেড়ে ঢেলে অনিতার গুদটা ভরিয়ে দিলো। সুভাসের ফ্যেদা ঢালবার পরেও অনিতা কিন্তু সুভাষ কে ছাড়ল না আর ল্যাওড়াটা নিজের শাড়ির একটা কণা দিয়ে ভালো করে পুঁছে মুখে ভরে নিলো আর চুষতে চুষতে বাঁড়াটা আবার দাঁড় করে দিলো। সুভাসের বাঁড়াটা আবার খাড়া হয়ে গেলে অনিতা এক ঝটকাতে সুভাসের ঊপরে উঠে সুভাসের বাঁড়া নিজের গুদের ভেতরে ঢুকিয়ে আর জোরে জোরে উঠ-বোস করতে করতে নিজের গুদ আবার চোদাতে লাগলো।

সেই রাতে অনিতা প্রায় রাত দুটো পর্যন্ত অনিতার গুদ মারলো আর তার পর সকালে সুভাসের অফীস যেতে হবে বলে অনিতা গুদ চোদানো বন্ধ করলো আর তার পর লেঙ্গটো হয়ে সুভাসের পাশে শুয়ে ঘুমিয়ে পড়লো।

সহদেব বাবুও নিজের যৌবন কালে বেশ রঙ্গিন মেজাজের লোক ছিলেন। এখনো উনি বাড়িতে যখন দুপুরবেলা মালতি আর অনিতা খেয়ে ঘুমিয়ে তখন উনি টিভীতে ব্লূ ফিল্ম দেখেন। প্রথমে উনি ন্যূজ় দেখেন আর তারপর যখন সবাই ঘুমিয়ে পরে তখন উনি টিভীতে ব্লূ ফিল্ম লাগিয়ে দেখতে থাকেন। মালতি এখনো সবাই কে বলে বেরায়ে যে তার বর বুড়ো হয়ে গেলেও এখনো সেই আগের মতন আছে। মালতির এই সব কথায় সহদেবের কিছু আসে যায়ে না। কিন্তু এখন বাড়িতে বৌমা এসে যাবার পর থেকে দুফুরে ব্লূ ফিল্ম দেখাটা কমে গিয়েছে।

এক দিন দুফুরে সহদেব ব্লূ ফিল্মের ক্যাসেট বাড়িতে নিয়ে নিজের ড্রয়ারের ভেতরে রেখে দিলেন। শ্বশুড়কে ক্যাসেট রাখতে দেখে অনিতা জিজ্ঞেস করলো, “এটা কোন ক্যাসেট বাবা?” সহদেব তাড়াতাড়ি বললেন, “না বৌমা তেমন কিছু নয় তোমার জন্য এই ক্যাসেট নয়।” খানিক পরে সহদেব যখন ঘরের বাইরে গেলেন তখন অনিতা ঘরের কাজ করতে করতে চুপচাপ গিয়ে ড্রয়ারটা খুলে ক্যাসেট তা দেখতেই থ হয়ে গেলো। ক্যাসেটের ঊপরে এক জোড়া লেঙ্গটো পুরুষ আর মেয়েছেলের চোদা চুদি করার ছবি ছিলো। কয়েক সেকেন্ডের জন্য ছবিটা দেখার পর অনিতা তাড়াতাড়ি ক্যাসেট তা আবার ড্রয়ারে রেখে দিলো আর আবার ঘরের কাজ করতে লাগলো।

This content appeared first on new sex story new bangla choti kahini

দুপুর বেলা সবার খাবার হয়ে গেলে অনিতা মোটকা মেরে মেরে চুপচাপ শুয়ে থাকলো আর থেকে থেকে চোখটা একটু খুলে শ্বশুড়কে দেখতে থাকলো। খানিক পরে সহদেব বাবু চুপচাপ উঠে ক্যাসেটটা তা টিভী তে লাগলেন আর সাউংডের ভল্যূমটা অনেক কম করার পর ব্লূ ফিল্ম দেখতে থাকলেন আর ঘরের মেঝেতে শুয়ে থাকা আনিতও হালকা করে চোখ খুলে ব্লূ ফিল্মটা দেখতে থাকলো। অনিতা দেখলো যে ব্লূ ফিল্মে তে দুটো মাগীকে নিয়ে চারটে লোক মনের সুখে চোদা চুদি করছে। এই সব দেখতে দেখতে অনিতা আশ্চর্য হয়ে গেলো আর তার সারা শরীরে সেক্স ভরে গেলো।

রাতে যখন সুভাষ লেঙ্গটো হয়ে অনিতাকে লেঙ্গটো করে গাদোন দিচ্ছিল্লো তখন অনিতা আসতে করে সুভাষ কে জিজ্ঞেস করলো যে এই রকমের ঘটনা সত্যি সত্যি হয় কী না। সব কিছু শোনবার পর সুভাষ বল্লো, “বাবা যখন টীভীতে ক্যাসেট চালান তখন তুমি দেখনা। আরও বল্লো যে হ্যাঁ এই রকম হয় তবে শূটিংগ করার সময় হয় আর আসল জীবনে এই রকম কোনো কিছু হয়ে না।”

পরের দিন দুপুরেও সেই এক রকম ঘটনা হলো আর আজ দেখলো যে ব্লূ ফিল্ম চালিয়ে শ্বশুড় মজা করছে। আজ ফিল্ম দেখতে দেখতে অনিতা উঠে বসল আর বৌমা কে উঠে বসতে দেখে সহদেব ঘাবরে গেলো আর তাড়াতাড়ি টীভীটা বন্ধ করে দিলো। যেন কিছু জানেনা এই রকমের একটা ভান করে অনিতা শ্বশুড়কে জিজ্ঞেস করলো, “বাবা আপনি কোন প্রোগ্রামে দেখছেন?”

সহদেব বল্লো, “বৌমা এটা তোমার দেখার প্রোগ্রাম নয়। তুমি আবার শুয়ে পরও।”

শশুরের কথা শুনে অনিতা বল্লো, “বাবা আমি সব জানি, আর তাছাড়া আমি তো আর কচি খুকি নোই। আমিও তো প্রায় অর্ধেক রাত পর্যন্তও আপনার ছেলে ও আমি এই সব করতে থাকি। আমার এই সিনিমা দেখতে কোনো লজ্জা বা শরম হয়না। আপনি কোনো কিছু চিন্তা করবেন না। আপনি আবার থেকে সিনিমা চালু করতে পারেন।”

সহদেব আর কিছু না বলে আবার থেকে সিনিমাটা দেখা শুরু করে দিলেন। খানিক পরে হঠাত করে মালতির ঘুম ভেঙ্গে যায়ে আর দেখে যে টীভীতে একটা চোদা চুদির সিনিমা চলছে আর অনিতা নিজের শ্বশুড়ের পাশে বসে সিনিমাটা দেখছে। মালতি আরও দেখলো যে সহদেবের একটা হাত অনিতার পীঠের ঊপরে আস্তে আস্তে ঘুরছে আর অনিতার একটা হাত শ্বশুড়ের বাঁড়া ধরে আস্তে আস্তে হাত মারছে।

শ্বশুড় আর বৌমার এই সব কান্ড দেখে মালতির ভীষন রাগ হলো আর চেঁচিয়ে বল্লো, “কী গো বৌমার সঙ্গে এতো পীরিত যে নিজের বাড়াটাও বৌমা কে দিয়ে দিয়েছো?

যখন আমি রাতে তোমার বাঁড়াটায় হাত লাগাতে যাই তখন তো তোমার বাঁড়াটা খাড়া হয়না আর এখন তো বেশ খাড়া করে বৌমার হাতে দিয়ে বসে আছো। এই মগীটা আগে আমার ছেলেকে খেয়েছে আর এইবার আমার বরকেও খাবে দেখছী। কে জানে সুভাষ কোথা থেকে এই মাগীটাকে ধরে নিয়ে এসেছে।”

মালতির কথা শুনে সহদেব বল্লো, “এই মাগী মুখ সামলে কথা বল।

অনিতা আমাদের বৌমা কোনো রাস্তার মাগী নয়। অনিতা আমাদের ঘরের ইজ্জত। আর তোর যদি গুদ চোদাবর সখ হয়ে থাকে তাহলে তাই বল। আমি তোকে এখুনি ভালো করে চুদে দিচ্ছী। তোকে এতো চোদা চুদব যে তোর গুদের ছিল চামড়া উঠে যাবে আর তুই চেঁচাবি আর পাড়ার সব লোক জমা হয়ে যাবে।”

সহদেবের কথা শুনে মালতি বল্লো, “হিম্মত আছে আজ দেখা যাবে তোমার ল্যাওড়াতে কতো জোড় আর কতো ফ্যেদা আছে। আর নিজের সোহাগের বৌমাকে একটু বুঝিয়ে দাও যে রাতে জেনো চোদা চুদিটা একটু কম করে।” শ্বাশুড়ির কথা শুনে অনিতা বলে উঠলো, “মা তুমি আর আমাকে কিছু বলো না, তুমি নিজে জাননা যে গুদ ভরে গাদন খাওয়াতে কতো সুখ, কতো আনন্দো। যদি তুমি এই কথাটা ভালো করে জানতে তাহলে শ্বশুড়মশায়ের এইরকম দশা হতনা। আজ আমিও দেখবো যে আপনার গুদেতে কতো দম আছে চোদা খাবার জন্য।”

অনিতার কথা শুনে মালতি মুখ ঝাঁমটা দিয়ে বল্লো, “থাক থাক আমাকে নিজের তামাশা বানাতে নেই। নিজের ছেলের সামনে এই সব করতে থাকলে আমাদের কী ইজ্জত থাকতো। না চুদিয়ে আমার কোনো অসুবিধে হয় না।” তখন অনিতা হাত নেড়ে বল্লো, “মা, তোমার ছেলে কিন্তু অনেক বড়ো চোদনবাজ হচ্ছে। তাই তুমি যদি শ্বশুড়মশায়কে রাতে চোদও তাহলে শ্বশুড়মশায়ের মতন তোমার ছেলেরও এটা ভালো লাগবে।”

সেই দিন রাতে খাবার পর কাজল নিজের বই খাতা নিয়ে পড়তে বসল আর তখন অনিতা আসতে করে কাজল কে ঘরের এক কোনেতে নিয়ে গিয়ে ফিসফিস করে বল্লো, “কাজল আমি জানি যে রাতে তুমি আমার আর সুভাসের সব কাজ চুপিচুপি দেখতে থাকো। তোমার কী আমাদের ওই সব কাজ দেখতে ভালো লাগে?”

কাজল কোনো কিছু না বলে চুপচাপ মাথা নীচু করে দাঁড়িয়ে থাকলো।

তাই দেখে অনিতা আবার বল্লো, “পাগল মেয়ে, তুই জানিসনা যে এটাই জীবনের সব থেকে বেশি আনন্দের কাজ। আমি যখন তোমার বয়সে ছিলাম তখন আমি রোজ আমার ছেলে বন্ধুকে দিয়ে আমার গুদ চোদাতাম। আর আমার চারটে ছেলে বন্ধু ছিলো আর সবথেকে লাস্ট ছেলে বন্ধু সুভাষ ছিলো।

থাক ওইসব কথা, আমি বলছিলাম যে আজ রাতে তুই আমাদের ছাড়া নিজের মা আর বাবাকেও ওইসব কাজ করতে দেখতে পাবি, কারণ আমি আমার শ্বাশুড়িকে ভালো করে গুদ চোদাতে বলেছি। তোর যদি এই সব এতো ভালো লাগে তাহলে যখন ঘরে দুদুটো গুদ চোদা খাবে তখন তুই উঠে বসে যেতে পারিশ। কেউ কিছু বলবেনা আর কেউ কিছু বললে আমি সামলে নেবো, কোনো চিন্তা করিসনা।”

কাজল বল্লো, “বৌদি তুমি কো বলছও, আমি কিছু বুঝতে পারছিনা।” অনিতা তখন বল্লো, “আমি যেরকম বলছি সেইরকম করতে থাক। আজ রাতে খাবার আমি তাড়াতাড়ি শুয়ে পরবো আর তারপর রাত ১১।০০ সমেয়ে চোদাচুদির প্রোগ্রাম শুরু হবে।

কাজলের অবস্থা দেখে অনিতা বল্লো, “আমরা সবাই যে যার গুদের জল আর ল্যাওড়া ফ্যেদা বেড় করে হালকা হয়ে গেলাম আর খালি বেচারী কাজলের কিছু হলো না আর বেচারার গুদটা কুট কুট করতে থাকবে।” অনিতার কথা শুনে সহদেব বাবু বিছানা থেকে উঠে রান্নার যাইগা গিয়ে একটা কলা নিয়ে এলেন আর কলাটা কাজলকে দিয়ে দিলেন আর বললেন, “কাজল এখন তুই এই কলাটা দিয়ে নিজের গুদের জল খশিয়ে দে।” কাজল হাত বাড়িয়ে লেঙ্গটো হয়ে থাকা বাবার হাত থেকে কলাটা নিয়ে নিলো আর তার পর ঝুঁকে শালওয়ারটা খুলে কুর্তাটআ ঊপরে তুলে কলাটা গুদের ভেতরে ঢোকাবার চেষ্টা করতে লাগলো।

এই দেখে সুভাষ বল্লো, “আরে কেউ কাজলকে সাহায্য করো। কাজল একা একা করতে পারবেনা।”

সঙ্গে সঙ্গে সহদেব বাবু বললেন, “ঠিক আছে, আমি সিখিয়ে দিচ্ছী।

তোমরা সবাই লাইট অফ করে ঘুমিয়ে পর আর আমি কাজল কে যা শেখাবার তা শিখিয়ে দেবো।”

সহদেব বাবুর কথা শুনে ঘরের লাইট তা নিভিয়ে দিয়ে সবাই ঘুমিয়ে পড়লো। সবাই ঘমিয়ে পড়লে সহদেব বাবু আস্তে করে লেঙ্গটো অবস্থা তেই মেয়ের কাছে গিয়ে মেয়ের পাশে শুয়ে পড়লেন। অন্ধকারে সহদেব বাবু আস্তে আস্তে কাজলের গুদের ঊপরে কলা ঘষে ঘষে কাজলকে আরও গরম করে দিলেন। যখন দেখলেন যে কাজল ছট্‌ফট্ করা শুরু করে দিয়েছে তখন অর্ধেকটা কলা কাজলের গুদের ভেতরে ঢুকিয়ে কাজলকে আরও তাঁতিয়ে দিলেন। খনিক্ষন এমনি করার পর সহদেব বাবু মেয়ের কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে জিজ্ঞেস করলেন, “কী রে কাজল আমার বাঁড়াটা গুদের ভেতরে নিবি?

তোর এখন যা অবস্থা তাতে আসল বাঁড়া গুদের ভেতরে ঢোকানো ছাড়া আর কোনো উপায় নেই।” বাপের কথা শুনে কাজল সঙ্গে সঙ্গে “হ্যাঁ” করে দিলো আর বল্লো, “প্লীজ় বাবা আমাকে ভালো করে চুদে দাও, আমি আর চোদা না খেয়ে থাকতে পারছিনা।

আজ চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও। কতো দিন থেকে আমি একটা ল্যাওড়া গুদের ভেতরে নেবার জন্য অপেক্ষা করছি। দাও…।দাও প্রীজ আমাকে চুদে দাও…।।” কাজলের কথা শুনে সহদেব বাবু সঙ্গে সঙ্গে কাজলের একটা হাত টেনে নিজের ল্যাওড়াটার ঊপরে রেখে বললেন, “নে ভালো করে হাতে নিয়ে দেখ যে কেমন মজার জিনিস এটা। আজ এই ল্যাওড়াটা তোর গুদে ঢুকবে আর তোর গুদের ভেতরে জোরে জোরে গুঁতো মারবে।”

কাজল কোনো কথা না বলে চুপচাপ বাপের ল্যাওড়াটা নিয়ে খেলতে লাগলো আর আস্তে আস্তে খেঁচতে থাকলো। সহদেব বাবু তখন বললেন, “কাজল তুই নিজের শালওয়ার আর কুর্তা গুলো খুলে একেবারে আমাদের মতন লেঙ্গটো হয়ে যা, তারপর যা করার আমি করছি।”

বাবার কথা শুনে কাজল তাড়াতাড়ি উঠে বসে নিজের সব জামাকাপড় খুলে লেঙ্গটো হয়ে গেলো আর লেঙ্গটো হয়ে থাকা বাপের পাশে শুয়ে পড়লো।

এই বার সহদেব বাবু আস্তে আস্তে কাজলের মাই দুটো দুই হতে নিয়ে আস্তে আস্তে টিপটে লাগলো আর খানিক পরে মাই গুলে জোরে জোরে টিপটে টিপটে মাইয়ের বোঁটা গুলো ধরে আস্তে আস্তে টানা শুরু করে দিলেন। মাইযে টিপুণি খেতে খেতে কাজল মুখ থেকে আপনাপনই “আআইইইইই ওউউউ” আওয়াজ বেরোতে লাগলো আর দুই হাতে বাপ কে জড়িয়ে ধরলো। এর পর সহদেব বাবু আর দেরি না করে মেয়ের দুই পা ফাঁক করে ঊপরে উঠিয়ে দিলেন আর নিজে মেয়ের ঊপরে চড়ে গেলেন।

মেয়ের ঊপরে চড়ে কয়েকবর তাঁতানো বাঁড়াটা মেয়ের গুদের মুখে ঘোসবার পর আস্তে আস্তে বাড়ার মুন্ডীটা কাজলের গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন।

বাপের বাড়ার মুন্ডীটা গুদের ভেতরে ঢোকাবার সঙ্গে সঙ্গে কাজল নিজের পা দুটো যতোটা পারা যায় ছড়িয়ে দিলো আর বাপকে বল্লো, “বাবা তুমি একটু আগে যেমন করে মাকে চুদছিলে ঠিক সেই ভাবে এইবার জোরে জোরে আমাকে চোদো,” মেয়ের কথা শুনে সহদেব বাবু কোমরটা তুলে এক জোরদার ঠাপ মারলেন আর পুরো বাঁড়াটা কাজলের গুদের ভেতরে ভস করে ঢুকে গেলো আর কাজল আআইইইইইই লাগছেছেছে বলে চেঁচিয়ে উঠলো। কাজলের চিতকার শুনে ঘরের অন্যও সবাই উঠে পড়লো আর কেউ এক জন ঘরের লাইটটা জ্বালিয়ে দিলো।

ঘরের আলোতে সবাই দেখলো যে সহদেব বাবু লেঙ্গটো হয়ে আর কাজল কে লেঙ্গটো করে কাজলের গুদ চুদছেন আর কাজল বাপের বাড়ার গুঁতো খেতে খেতে ব্যাথাতে ছট্‌ফট্ করছে। বাপ বেটির চোদা চুদি দেখে সবাই নিজের বিছানা থেকে উঠে চোদনরত জোড়ার কাছে এসে জড়ো হলো। সুভাষ আর অনিতা দুজনে কাজলের দুই দিকে গিয়ে দাঁড়ালো আর মালতি আসতে করে উঠে সুভাসের সামনে গিয়ে দাঁড়ালো আর বাপের ল্যাওড়া দিয়ে মেয়ের চোদন দেখতে লাগলো।

কাজলের চোদা খাওয়া দেখতে দেখতে মালতি সুভাসের সামনে ঝুঁকে কাজলের একটা মাই হাতে নিয়ে আসতে টিপটে লাগলো আর কাজলকে বল্লো, “চোদা মাগী চুদিয়ে নে ভালো করে। তোর ভাগ্য ভালো যে তুই তোর বাপের ল্যাওড়া দিয়ে গুদের পর্দা ফাটালি। এই রকম ভাগ্য অনেক মেয়ের হয় না” এই সব বলতে বলতে মালতি আরও একটু ঝুঁকে কাজলের মুখে একটা চুমু খেলো।

মালতি তখন সুভাসের সামনে ঝুঁকে ছিলো আর সেই কারণে সুভাষ ঘরের আলোতে পরিষ্কার ভাবে মার একটু আগে চোদা খাওয়া গুদের রসে ভেজা ছেঁদাটা দেখতে পাচ্ছিলো। মার রসে ভেজা গুদের ছেঁদা দেখতে দেখতে সুভাসের ল্যাওড়াটা তাঁতিয়ে উঠলো আর কেউ কিছু বুঝবার আগে সুভাষ মালতির কোমরটা দুই হাতে ধরে নিজের তাঁতানো ল্যাওড়াটা মালতির গুদের মুখের রেখে এক ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে ছেলের তাঁতানো ল্যাওড়াটা মার গুদের ভেতরে ঢুকে গেলো। যেই ছেলের বাঁড়াটা মালতির গুদের ভেতরে ঢুকল তখন মালতি একবার খালি আহ করে উঠলো আর তার পর ঘাড় ঘুরিয়ে ছেলের দিকে তাকিয়ে খালি ফিক করে মুচকি হাঁসি হেঁসে দিলো।

সুভাসের মা এই রকম করাতে বুঝলো যে মা তার চোদা খেতে চাই আর তখন শ্বাশুড়ি আহ শুনে অনিতা একবার মাথা তুলে শ্বাশুড়ির দিকে তাকলো আর দেখলো যে তার শ্বাশুড়িকে সুভাষ পিছন থেকে কুত্তা চদো দিচ্ছে আর শ্বাশুড়ি হাঁসি মুখে কোমর নাড়িয়ে নাড়িয়ে ছেলের ঠাপ খাচ্ছে। এই দেখে অনিতা একটু ঝুঁকে শ্বশুড়কে কানে কানে কিছু বল্লো আর সঙ্গে সঙ্গে সহদেব বাবু মেয়ে কে চোদা বন্ধ করে মালতি আর সুভাসের দিকে তাকালেন।

মালতির গুদের ভেতরে সুভাসের বাঁড়া ঢোকানো দেখে সহদেব খালি একবার মালতির মুখের দিকে তাকালেন আর তারপর আবার থেকে মন লাগিয়ে কাজলকে চুদতে লাগলেন। এই বার অনিতা শ্বাশুড়ি কে বল্লো, “মা আপনার মতে আমি তো একটা বাজারের খানকি মাগী আর আমি নাকি আপনার ছেলেকে খেয়ে নেবার জন্য এই বাড়িতে এসেছি।

কিন্তু এখন তো দেখছি যে আপনি তো ছেলের ল্যাওড়াটা গুদের ভেতরে নিয়ে মনের আনন্দে গুদ চোদাতে চোদাতে গুদের ফেনা বেড় করে দিলেন।” অনিতার কথা শুনে মালতি জোরে জোরে কোমরটা নাড়িয়ে নাড়িয়ে কয়েকটা ঝটকা মেরে বল্লো, “আরে বৌমা, তোমাকে রোজ রাতে লেঙ্গটো হয়ে সুভাসের ল্যাওড়া গিলতে দেখে আমি আর নিজেকে ধরে রাখতে পরিনি আর তাই তোমার কথা তে নিজের পেটের ছেলে আর মেয়ের সামনে বরের চোদা খেয়েছী আর এখন যখন আমার ছেলে আমাকে চুদতে চাইছে তখন আমি ছেলেকে কেমন করে বারণ করতে পারি।

যাক ভালই হলো যেমন বাপ নিজের মেয়েকে লেঙ্গটো করে চুদছে ঠিক সেই রকম আমার লেঙ্গটো ছেলেও আমার খোলা গুদের ভেতরে বাঁড়া ঢুকিয়ে আমাকে চুদছে। সব হিসেব পরিস্কার হয়ে গেলো।ঠিক কে না বৌমা?” শ্বাশুড়ি কথা শুনে অনিতা নিজের ঘাড় নেড়ে বল্লো, “না মা এখনো সব হিসেব পরিষ্কার হয়নি।

তুমি লেঙ্গটো হয়ে আমার লেঙ্গটো বরের ল্যাওড়া ঠাপ আমার সামনে খাচ্ছ এইবার আমিও কালকে তোমার সামনে তোমার বরকে লেঙ্গটো করে আর নিজে লেঙ্গটো হয়ে চোদা চুদি করব আর তুমি দেখবে আর তখনই আমাদের সব হিসেব বরাবর হবে।” মালতি পাছা দুলিয়ে দুলিয়ে সুভাসের ল্যাওড়াটা গুদের ভেতরে ভালো করে নিতে নিতে বল্লো, “ঠিক আছে ঠিক আছে, তুই তোর শ্বশুড়ের সামনে লেঙ্গটো হয়ে ভালো করে গুদ চুদিয়ে নিস আর আমাদের হিসাব বরাবর করে দিস। ঠিক আছে? নে আর কোনো কচ কচ করিস না আর আমাকে ভালো করে ছেলের বাঁড়া দিয়ে গুদ চোদানি খেতে দে।”

এই সব কথা শুনতে শুনতে সুভাষ একটু ঝুঁকে মালতির একটা মাই হাতের মুঠোতে ভরে চটকাতে চটকাতে মার গুদের ভেতরে একটা জোরে ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে বাঁড়াটার মুন্ডী পর্যন্ত বাইরে টেনে নিলো। এই রকম গুদ নিয়ে খেলা করতে করতে মালতিকে চুদতে থাকলো। সুভাষের ঠাপ খেতে খেতে সুখের চোটে মালতি বলতে লাগলো, “চোদ রে মা চোদা ছেলে নিজের মাকে ভালো করে চোদ। ওফফফ্‌ফ কতো দিন থেকে তোর ল্যাওড়া তোর ওই মোটা ল্যাওড়াটা দেখে ভাবতাম যে কম করে একবার তোর ল্যাওড়াটা আমার গুদের ভেতরে ঢোকাবো। ওহ আজ আমার সেই সাধ পুরো হলো।

চোদো শালা নিজের খানকি মাকে ভালো করে নিজের ল্যাওড়ার গুঁতো মারতে থাক।” সুভাষ দু হাতে মালতির পাছার ভারি ভারি দাবনা দুটো শক্ত করে ধরে মালতি কে গদাং গদাং করে চুদতে থাকলো আর খানিক পরে একটা আঙ্গুল দিয়ে মালতির পোঁদের ফুটোতে আস্তে আস্তে উঙ্গলি করতে লাগলো।

সুভাসের আঙ্গুলের খোঁচা পোঁদের ফুটোর ঊপরে বুঝতে পেরে মালতি বল্লো, “এই শালা হারম্জাদা সুভাষ, হারামী আমার গুদ চুদে তোর মন ভরছেনা বুঝি তাই আমার পোঁদের ফুটোর ঊপরে নজর গিয়েছে? শালা তোর বাপ কেও আমি আজ পর্যন্তও আমার পোঁদ চুদতে দিয়নি।” ওইখান থেকে আঙ্গুল সরিয়ে নে আর গুদ চোদাতে মন লাগা।”

সুভাষ আর কিছু না বলে মালতি কে জোরে জোরে ঠাপ মারতে লাগলো খানিক খন কোমর দুলিয়ে দুলিয়ে ছেলের ঠাপ খেতে খেতে মালতি হঠাত করে বলে উঠলো, “ওহ আমার আসছেছেছেছে রে সুভাস্, চূদ খানকিইইইইই মালতির গুদ ভআআললওও করে চউদেদেদে। আমাআআআর জলললল গেলূ ওহ” আর নিচে ঝুঁকে কাজলের একটা মাই চটকাতে চটকাতে সহদেবের মুখের ঊপরে বেশ কয়েকটা চুমু খেলো।

মালতির গুদের জল খহোসানো দেখে সুভাষ আরও কয়েকটা ঠাপ জোরে জোরে মেরে ল্যাওড়াটা মালতির গুদের ভেতরে পুরোটা ঢুকিয়ে বল্লো, “ওহ আমার খান্‌কীইইইইই মালতি, ধর আমার ফেদাআআআ আসছে। ওহ আমার ফ্যেদা তোমার গুদটা ভরে দেবো মাআঅ” আর এই সব বলতে বলতে সুভাষ ফ্যেদা ঢেলে মালতির গুদটা ভরে দিলো।

এই ভাবে যখন মা আর ছেলে নিজেদের চোদা চুদি করছিলো তখন অন্যদিকে সহদেব বাবু নিজের মেয়ের মাই টিপটে টিপটে মেয়ের গুদেতে জোরে ঠাপ মেরে মেরে চুদছিলেন। বেশ খানিক খন চোদা চুদি করবার পর কাজল দুই হাতে বাবার গলা জড়িয়ে ধরে বল্লো, “বাবা আমার সারা শরীরটা কেমন কেমন করছে আর তার সঙ্গে আমার তল পেটে ভীষন ভাবে মোচর দিচ্ছে। তুমি কিছু একটা করো যাতে আমার এই সব গুলো শেষ হয়ে যায়ক।” কাজলের কথা শুনে সহদেব বাবু বললেন, “আমার গুদ চোদানি ছেনাল মেয়ে তুই বুঝতে পারছিসনা যে এখন তোর গুদের আসল জল খোসবে আর তাই তল পেট মোচর দিচ্ছে।

আমি আরও জোরে জোরে ঠাপ মারবো আর দেখবি যে তোর গুদের জল খসে বেরিয়ে আসবে। নে ভালো করে পা দুটো ঊপরে কর আর আমি ঠাপাই।” কাজল বাবার কথা শুনে পা দুটো ঊপরে তুলে দিলো আর বাবা কে বল্লো, “নাও বাবা, আমি পা দুটো ঊপরে তুলে দিয়েছি, ঠাপাও যতো জোরে ঠাপাতে পারও আমার গুদের ভেতরে ল্যাওড়া দিয়ে গুঁতো মারতে থাকো।”

এর পর আরও খানিক সময় ঠাপানোর পর কাজল আর সহদেব বাবু এক সঙ্গে নিজেদের ফ্যেদা আর জল খসালো আর তার পর ক্লান্তিতে চোখ বন্ধ করে পরে থাকলো। এই রকম করে মালতি আর তার মেয়ে কাজলের চোদা শেষ হবার পর ঘরের সবাই মিলে কাজলকে তার প্রথম গুদ চোদানোর জন্য খুব করে কংগ্রাজুলেশন দিলো। কিছুটা সময়ের পর কাজল চোখ খুলে বাবা কে বল্লো, “বাবা তুমি ল্যাওড়াটা আমার মুখের কাছে আনো আমি আমার গুদ চোদানি মার মতন তোমার বাঁড়াটা চুষতে চাই।”

সহদেব বাবু বললেন, “আজ এখন শুয়ে পর কাল সকালে কলেজ যাস না আর তখন যা যা করতে ইচ্ছে হয় করে নিস। এখন অনেক রাত হয়েছে।” কাজলের কথা শুনে মালতি এগিয়ে গিয়ে কাজলের মাই দুটো ধরে টিপটে টিপটে বল্লো, “কাজল আমার মেয়ে তাই একেবারে আমার মতন হয়েছে। দেখনা কেমন করে গুদ চোদাবার পর ল্যাওড়া চুষতে চাইছে।” মালতির কথা শুনে সবাই খুব জোরে হাঁসলো আর ঘরের লাইট নিভিয়ে শুয়ে পড়লো আর একটু পরে ঘুমিয়ে পড়লো।

পরের দিন সকালে যখন সবার এক এক করে ঘুম ভাঙ্গল তখন সবাই দেখলো যে ঘরের এক কোণে সবার জামা কাপড় পরে আছে আর সবাই একেবারে উলঙ্গ হয়ে শুয়ে আছে। সবার আগে অনিতা বিছানা ছেড়ে উঠলো আর বাথরূম গিয়ে প্রথমে চোখ মুখ ধুলো আর তার পর লেঙ্গটো হয়ে রান্না করার যায়গা তে গিয়ে সবার জন্য চা বানলো আর তার পর লেঙ্গটো অবস্থাতেই চা এনে সবাই কে একে একে চা দিলো। তখন সবাই দিনের আলোতে লেঙ্গটো হয়ে সবার সামনে বসে চা খেল। চা খাবার পর সবাই এক এক করে জমা কাপড় পড়লো আর যে যার কাজে লেগে গেলো।

এই রকমে প্রথম রাতের চোদা চুদির পর সহদেব বাবুর বাড়িতে ফ্রী সেক্স চালু হয়ে গেলো আর যার যখন ইচ্ছে হতো কোনো না কোনো মাগীকে ধরে যেমন খুশি তেমন করে চোদাতো আর মহিলারা রাতে নিজের নিজের বর ছাড়া অন্যও লোকের সঙ্গে চোদা চুদি করতো আর গুদের জল খসাতো।

This story বস্তিবাড়ির চোদনলীলা appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • নিচ চরিত্রের গৃহবধু – বৌদির তেল মালিশের কাহিনী – পর্ব ৫
  • কাজের বুয়ার সাথে চুদা চুদি
  • আমি তার ফোনের অপেক্ষায়
  • সুমন সরকার: প্রথম চোদোনলীলা
  • সত্য কাহিনী ২
  হাত পা বেধে মায়ের পোদ মারলাম pod marar golpo

Leave a Reply