বাংলা চটি গল্প ৬৯ – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

বাংলা চটি গল্প ৬৯ আমার নাম অমিত ঘোষ। আমি একটি কম্পানীতে মার্কেটিং এর কাজ করি। কার্যপলক্ষে আমাকে সারা কলকাতা ও পার্শ্ববর্তী অচ্ঞলে বাইকে ঘুরতে হয়। অফিসে আমাকে খুব কমই যেতে হয়। শুধুমাত্র প্রোগ্রেস রিপোর্ট জমা দিতে ও কোন মিটীং থাকলে আমাকে অফিস যেতে হয়। এই রাস্তায় রাস্তায় ঘুরে আমার নানা ধরণের অভিজ্ঞতার একটি আমি আজ আপনাদের সঙ্গে ভাগ করব।

এক দিন আমি আমার বাইক চালিয়ে অফিস থেকে ফিরছিলাম। পথে শিয়ালদা স্টেশানের কিছু আগে এক ৩০-৩২ বছর বয়স্কা এক মহিলা কে হাটতে দেখে কেন জানি না, হটাৎ একটু মাথা নেড়ে, মুচকি হাসলাম। সেই মহিলাও পালটা হাসতে একটু এগিয়ে আমার বাইক টা থামালাম।

মহিলা আমার সামনে এসে হেসে বললেন ‘ঠিক চিনতে পারলাম না তো’?

আমি বললাম ‘আলাপ করতে চাই আপনার সঙ্গে’। বাংলা চটি গল্প ৬৯

উনি বললেন ‘নিশ্চই, এতে আপত্তির কি আছে? কি কথা বলবেন বলুন’?

তারপর আমরা আমাদের নাম, ঠিকানা ইত্যাদি আদান প্রদান করলাম। যানতে পারলাম যে ওনার নাম মিনতি আর উনি এখানে প্রাইভেট নার্সের কাজ করেন। বাড়িতে এক ছেলে ও এক মেয়ে আছে। স্বামি মারা গেছেন আজ ১০ বছর। মেয়ে ক্লাস এইটে এবং ছেলে ক্লাস সিক্সে পড়ে। বাড়ি কল্যাণীতে।

তারপর আমি বললাম ‘শিয়ালদা যাচ্ছেন তো’(এই সময় বহু মানুষ হেটে শিয়ালদা গিয়ে ট্রেণ ধরেন)?

মিনতি হেসে বললেন ‘কি করে বুঝলেন’?

আমি রহস্য করে বললাম ‘মনের টান থাকলে জানা যায়……’।

মিনতি একটু লজ্জার হাসি হাসলেন, মাথা নিচু করে।

তখন আমি বললাম ‘চলুন, আপনাকে স্টেশনে ছেড়ে দি’।

মিনতি বললেন ‘না না, আপনার অসুবিধা হবে’।

আমি বললাম ‘সেকি, অসুবিধার কি আছে, এক বন্ধু অপর বন্ধুর জন্য এটুকু করবে না’?

তখন মিনতি হেসে আমার পেছনে উঠে বসে বললেন, ‘চলুন তবে’।

আমি বাইক স্টার্ট করে বললাম ‘আমাকে ধরে নিন’। বাংলা চটি গল্প ৬৯

মিনতি লজ্জাবশতঃ বললেন ‘না না, ঠিক বসতে পারব’।

আমি বললাম ‘তা হয়ত পারবেন, কিন্তু কলকাতার রাস্তার যা অবস্থা, গর্তে চাকা পড়লে বড় বিপদ হতে দেরী হবে না’।

তখন মিনতি ‘আচ্ছা বাবা আচ্ছা, ধরছি’ বলে আমার কোমড় জড়িয়ে ধরে আমার পেটে একটা চিমটি কেটে বললেন ‘হয়েছে শান্তি’?

পিঠে মাই (অন্তত ৩৪ সাইজ হবে), কোমরে হাত, তারপর ওই চিমটি, আমার ছোট কত্তা তো ঘুম ভেঙ্গে নাচানাচি শুরু করে দিয়েছে! রাস্তাটা সোজা শিয়ালদা যায়, তবে কিছুদুর পরে একটা ঘুরপথ আছে, যেটা বেশ অন্ধকার।

তার কাছাকাছি গিয়ে বললাম, “এত তারাতারি ছাড়তে ইচ্ছা করছে না, এই পথ দিয়ে যাবো’?

মিনতি বললেন ‘আমার আপত্তি নেই, তবে বেশি দেরী করবেন না, অন্তত পরের ট্রেনটা ধরতেই হবে’।

আমি বললাম ‘চিন্তা নেই, সে দায়িত্ব আমার’।

কিছুদূর গিয়ে বললাম ‘আজ আমাদের প্রথম পরিচয়ের দিনটাকে স্বরনীয় করতে যদি আপনাকে একটু আদর করি তবে কি আপনি রাগ করবেন’?

মিনতি অস্ফুট গলায় বললেন ‘না……’।

তখন আমি বাইক চালাতে চালাতে ডান হাতে থ্রটল ধরে বাঁ হাতটা পিঠের দিকে নিয়ে গিয়ে ব্লাউজের ওপর দিয়ে মিনতির মাইটা ধরলাম। কিছুক্ষন ওপর দিয়ে টেপার পর একবার ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে মাইএর বোঁটাতে শুড়শুড়ি দিতেই মিনতি বলে উঠলেন ‘খুব সাহস বেড়ে যাচ্ছে কিন্তু’!

আমি বাড়াবাড়ি হয়ে গেছে মনে করে তাড়াতাড়ি হাত সরিয়ে নিলাম। কিছুক্ষণ পরে আমি নিচুগলায় বললাম ‘রেগে গেছেন’?

মিনতি বললেন, ‘রাগবো না, বুকের সাইজ জানা হয়ে গেল, কিন্তু এখনো আপনি থেকে তুমি তে আসতে পারলে না’!

আমি বললাম ‘তা না, যদি তুমি রাগ কর, তাই বলিনি’। বাংলা চটি গল্প ৬৯

মিনতি বলল ‘আহা, কত আমার রাগের তোয়াক্কা করে রে’!

আর আমাকে পায় কে, আমি তো মনের সুখে পক…পক…পক…………

তারপর স্টেশানের কাছে এসে একটা চায়ের দোকানে দুজনে চা খেতে খেতে কথা বলতে লাগলাম। একথা সেকথার হঠাৎ মিনতি বলল ‘তোমাকে যদি একটা কথা বলি রাগ করবে না তো’?

আমি তো মনে মনে চিন্তা করছি ‘এই রে, এত সহজে আমাকে এত সুযোগ দিল, এ লাইনের মেয়ে নয়তো? তবু বললাম ‘কি শুনি’।

ও বলল ‘দেখ, আমার ছেলেমেয়ে আছে, তাদের মুখ চেয়ে আমি দ্বিতীয়বার বিয়ে করতে পারব না। যদি পারতাম, তবে বহু আগেই বিয়ে করে নিতে পারতাম। যা আনন্দ করার তা আমরা এখানেই করব, দরকার হলে মাঝে মাঝে আমরা কোন হোটেলে ঘর নেব, যদি কখনও তুমি চাও, আমরা দুএক দিনের জন্য কোথাও ঘুরেও আসতে পারি, কিন্তু লক্ষীটি, তুমি কখনও আমাকে বিয়ের কথা বল না’।

শুনে তো আমার চক্ষু চড়কগাছ, এ কি বলে রে, এ তো গাছে না উঠতেই এক কাঁদি! বিয়ের বায়না নেই, শুধু মস্তি করে যাও। কিন্তু প্রকাশ্যে যেন কত দুঃখ পেয়েছি দেখিয়ে বললাম ‘আমার ভাগ্য, তোমাকে সম্পূর্ন আমার করে পাব না, কিন্তু তোমার ভালবাসা পাবার জন্য যতটুকু পাব তাতেই আমি সন্তুষ্ট থাকব’।

ও বলল ‘লক্ষীটি তুমি এভাবে বোলো না, আমরা অবুঝ হলে আমার ছেলেমেয়ে দুটো ভেসে যাবে’।

আমি তাড়াতাড়ি বললাম ‘হাঁ, এটা ঠিক বলেছ, ওদের সংযমের শিক্ষা তো আমাদেরি দিতে হবে’।

তারপর চা খাওয়া হলে পর দুদিন পরে ওর পেশেন্টের বাড়ির পরের মোড়ে আমাকে অপেক্ষা করতে বলে ও ট্রেণ ধরতে চলে গেল, আমিও বাইক স্টার্ট করে বাড়ি চলে গেলাম। বাংলা চটি গল্প ৬৯

দুদিন পরে জায়গামতো গিয়ে আমি দাঁড়িয়ে রইলাম। ও এলো দশ মিনিট দেরী করে।

এসেই বলল ‘ডিউটি থেকে আসছ তো’?

আমি হাঁ বলতে একটা ঠোঙ্গা এগিয়ে দিয়ে বলল খাও। দেখি দুটো সিঙ্গারা আর দুটো গজা আছে। ঠোঙ্গাটা ফের ওর হাতে দিয়ে বললাম ‘এখন চল, পরে দেখছি’।

ও বাইকে উঠে বসতে আমি বাইক চালিয়ে দিলাম।

কিছুক্ষণ পর ও বলল ‘কি হলো, খাবে না’?

আমি বললাম ‘না, এখন ওগুলো খেতে ইচ্ছে করছে না’।

ও বলল ‘তবে কি খেতে ইচ্ছে করছে’?

আমি বললাম ‘তোমাকে…..’!

ও বলল ‘আমি কি না বলেছি, এখন তো আমি তোমারি। তবে লক্ষীটি, ডিউটি থেকে আসছ, একটু খেয়ে নাও’।

আমি বললাম ‘তবে তুমি খাইয়ে দাও’।

ও ঠিক আছে বলে একটা সিঙ্গারা বের করে আমার দিকে সরে এসে ওর ডবকা মাইদুটো আমার পিঠে
চেপে হাতটা আমার কোমড়ে বেড় দিয়ে খাওয়াতে লাগল। কিছুক্ষণ পরে আমি একটা অন্ধকার ফাঁকা রাস্তায় ঢুকে পড়লাম।

তারপর ও গজা খাওয়াতে এলে বললাম ‘না, এভাবে খাব না’।

ও বলল ‘তবে কিভাবে খাবে’?

আমি বললাম ‘মুখে করে নিয়ে খাওয়াও’।

ও তখন একটা গজা মুখে নিয়ে আমার ঘাড়ের কাছে মুখটা নিয়ে এলো। আমিও অর্ধেক গজাটা কামড়ে নিয়ে ওর ঠোটটা চুষতে শুরু করলাম। ও আবেশে দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরল। তারপর আমি ডানহাতে থ্রটল ধরে বাঁহাতটা ওর শাড়ির তলা দিয়ে ঢুকিয়ে দিলাম। ও পা ফাঁক করতেই ওর গুদে দুটো আঙুল ঢুকিয়ে দিতে দেখলাম যে দীর্ঘদিনের অব্যবহৃত টাইট গুদ, কিন্তু যেন রসের বান ডেকেছে। বাংলা চটি গল্প ৬৯

আমি বললাম ‘কিগো, এ যে বন্যা’!

ও বলল ‘হবে না, দশ বছরের উপোসী ……’।

তারপর আমি ওর গুদে আঙুল চালাতে থাকলে ও উঃ উঃ ঈস্ স্ স্ মাগো, আর পারছি না বলে ওর বাঁ হাতটা নামিয়ে এনে আমার ততক্ষণে টং হয়ে যাওয়া বাঁড়াটা প্যান্টের ওপর দিয়ে চেপে ধরল। আমিও ওর মনের ইচ্ছে বুঝে আমার প্যান্টের ভেতর গোঁজা সার্টটা ওপরে করে তারপর প্যান্টের চেন খুলে বাঁড়াটা বার করে দিলাম। খোলা বাঁড়া হাতে পেতে ও যেন ক্ষুধার্ত শ্বাপদের মতো আঁকড়ে ধরল ওটাকে। চটকে টিপে নেড়ে যেন ওর সাধ মিটছিল না। কিন্তু হঠাৎ সামনে একটা গাড়ির হেডলাইট দেখে আমি ওর হাতটা সরিয়ে সার্ট দিয়ে বাঁড়াটা ঢেকে নিলাম।

গাড়িটা পাস করে যেতে আবার ওর হাতটা ধরে আমার বাঁড়ার ওপর রেখে দিলাম আর ওর সাড়ীর ভেতর আমার বাঁ হাতটা ঢুকিয়ে ওর গুদটা চটকাতে শুরু করলাম। ওঃ, কি বলবো, কি গুদ……… পুরো বাল চাঁছা, টাইট, অথচ রসে টইটুম্বুর। আমি গুদের কোঁঠটার ওপর আমার বুড়ো আঙুলটা দিয়ে নাড়তে নাড়তে ওর গুদে দুটো আঙুল ভরে কচলাতে লাগলাম। উত্তেজনায় ও ঈস্ স্ স্ স্ স্ বলে নরম কলাগাছ সদৃশ জাঙ্গ দুটো আমার হাতের ওপর চেপে ধরল। ওদিকে ওর আমার বাঁড়ার ওপর কায়দাবাজিতে তো আমার বিচি মাথায় উঠে গেছে। সেকী কায়দা, একবার ধরে ওপর নিচ করে তো পরক্ষনেই নখের ডগা দিয়ে মুন্ডীর মাথায় ফুটোটার উপর খোঁচায়, আবার কখনো দুই আঙুল দিয়ে টিপতে টিপতে মাথা থেকে গোড়া, ফের গোড়া থেকে মাথা করে, কখনো বিচির থলে ধরে হাল্কা করে মালিশ করে …………… ম্ ম্ ম্ ম্ ম্ ম্ ম্ ম্ ম্ ম্ ম্ । শুধু মাঝে মাঝে সামনে বা পিছনে কোন গাড়ির হেডলাইট দেখতে পেলে দুজনেই হাত সরিয়ে (এখন আর মিনুকে বলতে হচ্ছিল না, ও নিজেই সময়মত একবার হাত কোমড়ে একবার বাঁড়ায় করছিল।) আবার গাড়িটা পাশ করে গেলে নিজেদের কাজ শুরু করে দিচ্ছিলাম। এইভাবে কিছক্ষণ চলার পর ও হঠাৎ আমার হাতটা দুই জাঙ্গ দিয়ে সজোড়ে চেপে ধরে কলকল করে জল ছেড়ে দিল। আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না, আমার বাড়াটাও বমি করে দিলো।

তারপর আমি ওর গুদ থেকে রসে ভেজা হাতটা বার করে ওর ব্লাউজের ভেতর ঢুকিয়ে মাইতে মাখিয়ে দিলাম আর চটকাতে লাগলাম। ও প্রথমে আমার রসে ভেজা হাতটা নিয়ে চেটে পরিস্কার করে নিয়ে বাঁড়াটা প্যান্টের ভেতর ঢুকিয়ে, হাতটাও ঢুকিয়ে দিয়ে চটকাতে থাকল।

মিনিট পাঁচেক পর ও বলল ‘এবার ট্রেন ধরতে হবে সোনা’।

আমি ওর মাইয়ের বোঁটায় চূড়মুড়ি কাটতে কাটতে বললাম, ‘একদম ছাড়তে ইচ্ছে করছে না, মনে হচ্ছে তোমাকে জড়িয়ে ধরে গুদে বাঁড়া ভরে উল্টেপাল্টে চুদি’! বাংলা চটি গল্প ৬৯

মিনুও বাঁড়াটা চটকে বলল ‘আমিও তো এই মোটা বাঁশটা ভেতরে কখন নেব তার জন্য তর সইতে পারছি না, কিন্তু বাড়িতে ছেলে মেয়ে আছে, একটু তো শক্ত হতেই হবে। আর আমি তো তোমারই রইলাম। আজকে ছেড়ে দাও লক্ষীটি’।

তখন (রাত সাড়ে নটা নাগাদ) সোজা রাস্তায় শিয়ালদা গিয়ে ওকে নাবিয়ে দিলাম।

পরের দিন অপেক্ষা করতে যখন চলে যাব ভাবছি, তখন প্রায় ৪০ মিনিট পর ও হাঁফাতে হাঁফাতে এল।

এসে কাঁচুমাচু মুখে বলল, ‘আজ বিকাল থেকে পেশেন্টের ভীষণ বাড়াবাড়ি হয়েছিল। ডাক্তারবাবু এসেছিলেন। এতক্ষণে একটু নর্মাল হতে ঘুম পাড়িয়ে আসছি। রাগ করোনা লক্ষীটি’।

বলেই বলল ‘ডিউটি থেকে আসছ তো, রোল খাবে’?

আমি না বলতেই বলল ‘তবে আমাকে খাবে’?

আমি হাঁ বলতে বলল ‘তুমি যেমন খুশী আমাকে খেও, আমি বাধা দেব না’।

বলে বাইকে উঠে ওই ভীড় রাস্তার মধ্যেই দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে নিজেকে মিশিয়ে দিতে চাইল।

কিছুদূর গিয়ে অন্ধকার রাস্তায় বাইকটা ঢুকিয়ে হাত পিছনে নিয়ে ওর মাইটা দুবার টিপে ওকে ব্লাউজের উপরের দুটো দিতে বললাম। ও দ্রুত বোতাম খুলে দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে প্যান্টের চেন খুলে নিল। তারপরই প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে দিয়ে জাঙ্গিয়ার ইলাস্টিকটা টেনে নিচে নামিয়ে বাঁড়াটা ধরে এমন ব্যকুল ভাবে চটকাতে আরম্ভ করল যেন এ জীবনে আর ও বাড়া ধরার সুযোগ পাবে না। আমিও ওর ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে ব্রার ভেতর থেকে মাইটা টেনে বার করে চটকাতে আরম্ভ করলাম।

ও তখন হাঁফাতে হাঁফাতে হিস্ হিস্ করে বলল ‘ওফফ্ আর পা আ আ আরছিনা, জোরে, আ আ আ আরো জো ও ও ওরে, আ আ আ আমার মাইটা ছিঁড়ে বের কো ও ও ও ওরে না ও ও ও ওঃ’।

এদিকে আমার অবস্থাও খারাপ। উত্তেজনায় মিনু দুহাতে আমাকে সজোরে জাপটে ধরে আমার বাঁড়াটা কচলাচ্ছে। চিন্তা করুন অবস্থাটা, আগেরদিন ওরকম কান্ডের পর কদিন ধরে আজকের ব্যাপারে আগাম চিন্তা করেছি আর খেঁচেছি, আর আজ একেবারে শুরুর থেকেই মগডালে! দেখলাম একটু লাগাম না দিলে রাস্তার মধ্যে অন্যমনষ্ক হয়ে ঝামেলা হতে পারে। তাই উত্তেজনা কমাতে কথা আরম্ভ করলাম।

ওকে জিজ্ঞাসা করলাম, ‘এক আধদিন তুমি একটু সকাল সকাল ছুটি করতে পার না’? বাংলা চটি গল্প ৬৯

ও বলল ‘নাগো, ছুটিটাই পাওয়া খুব শক্ত। ভীষণ দায়িত্বের কাজ, আমার ডিউটির সময় আমি বলে বেরলেও পেশেন্টের যদি কিছু হয় তবে আমার ওপরই দোষ চাপানো হবে। তাই এভাবে আমরা যখনতখন বেরতে পারি না’।

আমি বললাম ‘ঘনঘন নয়, তবে মাসে দুএকদিন তো পার’।

ও বলল ‘হাঁ, তা পারি, কিন্তু কেন’?

আমি বললাম ‘এই গাড়ির হেডলাইটের গুঁতো এড়িয়ে কোথাও গিয়ে নিশ্চিন্তে আদর করতাম’।

ও বলল ‘দেখি, কি করা যায়……..’।

তারপরই হঠাৎ বলে উঠল ‘হাঁ, মনে পড়েছে, সামনের শুক্রবার পেশেন্টের স্ক্যান আছে, সাড়ে চারটে নাগাদ ওরা বেরবে, ফিরতে সাড়ে আটটা নটা বেজে যায় বলে এই দিনগুলোতে আমাকে রওনা হওয়ার সময়ই ছেড়ে দেয়’।

আমি সঙ্গে সঙ্গে বলে উঠলাম, ‘তবে ওই দিন আমরা পাঁচটার সময় দেখা করছি’।

ও বলল ‘দেখি………’।

আমি ‘দেখি টেখি নয়, শুক্রবার এই সময়ের মধ্যে যেন আমার বাঁড়ার তোমার গুদের মাপ নেওয়া হয়ে যায়’।

ও তখন তর্জনীর নখ দিয়ে বাঁড়ার মুন্ডীর ওপর ছেঁদাটা আলতো করে খুঁটতে খুঁটতে বলল ‘ছোটকত্তার কি আর তর সইছে না? দেব সোনা, তোমাকে পেট ভরে দেব’।

আমি তখন ওর শাড়ির তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর লম্বা আঙুরের সাইজের কোঁঠটা তর্জণী আর বুড়ো আঙুল দিয়ে নাড়তে নাড়তে বলি ‘ক্ষিদেটা কি একা ছোটকত্তার, এখানে তো ছোটগিন্নী লাল ঝড়িয়ে সাড়া’!

মিনু বলল ‘তা নয়তো কি, ছোটগিন্নী কতদিন উপোষী জান’?

আমি বললাম ‘কেন, এই রকম একটা ফিগারের এতদিনে একটাও উমেদার জোটেনি’? বাংলা চটি গল্প ৬৯

মিনু বলল ‘জুটবে না কেন, অনেকেই চেষ্টা করেছে, কিন্তু আমার গালাগালিতে পালাবার পথ পায়নি, শুধু সেদিনই যে কি হলো, তোমাকেও শিক্ষা দেব মনে করেও হেসে ফেললাম’।

আমি রগড় করে বললাম ‘দানে দানে পর লিখা হায় খানেবালে কা নাম………’।

বলতে বলতেই পিঠে গুম করে এক কিল ‘অ্যাই, মস্করা হচ্ছে, যাও কিছু পাবে না, আমার ঝাঁপ বন্ধ’!

আমি সঙ্গে সঙ্গে ওর গুদের থেকে হাত সরিয়ে নিয়ে বললাম ‘ঠিক আছে, আমিও জোর করব না, তবে মনে রেখ, গরম কিন্তু প্রথম ছোটগিন্নি দেখিয়েছে, ডাকতেও হবে ছোটগিন্নিকেই’।

মিনিট দুয়েক পরেই পিঠে মাইয়ের ঘষা আর জামার বোতামের ফাঁক দিয়ে আঙুল ঢুকিয়ে আমার নাভিতে সুড়সুড়ি শুরু হয়ে গেল। আমি সব বুঝেও চুপচাপ বাইক চালিয়ে যেতে থাকলাম।

একটু পরে বলল ‘এই…… রাগ করেছ………… কি হল……………এ্যইইইই’

আমি বললাম ‘রাগ করব কেন, কারোও ইচ্ছের বিরুদ্ধে কিছু করতে চাই না………’

ও বলল ‘আমি তাই বলেছি? প্লিজ, এরকম কোরো না, আমি আর তোমাকে এরকম করে বলব না’।

আমি বললাম ‘তাহলে বল শুক্রবার আমার বাঁড়া চুষে দেবে’?

মিনু বলল ‘শুক্রবার কেন, এখনই দাও, চুষে দিচ্ছি……………’

তখন একটু সামনে পিছনে দেখে রাস্তার ধারে বাইকটা দাঁড় করিয়ে ওকে বললাম চুষে দিতে। ও তো বাঁড়াটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে আরম্ভ করল। আমি তো তখন আরামে চোখে অন্ধকার দেখছি। মনে হচ্ছে সারা পৃথিবীর সুখ এসে আমার বাঁড়ার মাথায় জমা হয়েছে। মিনুও চেষ্টা করতে থাকল আমার পুরো বাঁড়াটা মুখে ভরে নিতে, কিন্তু গলায় লাগতে বাঁড়াটা বার করে হাঁপাতে লাগল। তখনই হঠাৎ দুরে একটা গাড়ির হেডলাইট দেখে ওকে তাড়াতাড়ি বাইকে উঠতে বললাম। ও বাইকে উঠে বসতেই বাইকটা স্টার্ট করে দিলাম। প একটু এগোতেই সামনের গাড়িটা আমাদের ক্রশ করে গেল। দেখলাম সেটা একটা পুলিশ ভ্যান। বুঝলাম জোর বেঁচে গেছি! আর রাস্তার মধ্যে বাইক দাঁড় করিয়ে কিছু করা ঠিক হবে না। এদিকে ঘড়িতে দেখি তখনই সাড়ে নটা বাজে। তাই মন শক্ত করে ওকে সোজা শিয়ালদায় নিয়ে গিয়ে নামিয়ে দিলাম। ও শুক্রবার বিকাল পাঁচটায় দেখা করবে বলে স্টেশনে ঢুকে গেল। বাংলা চটি গল্প ৬৯

শুক্রবার বিকাল পাঁচটা দশ নাগাদ মিনু এলো। উঃ, ফাটাফাটি মাঞ্জা দিয়েছে। গায়ে একটা হাল্কা আকাশী রঙের পাতলা সিফন সাড়ী, সঙ্গে ম্যাচিং স্লিভলেস লোকাট ব্লাউজ, বুকের প্রায় অর্ধেকটা দেখা যাচ্ছে, শ্যাম্পু করা চুলটা হর্সটেল করে বাঁধা, পায়ে হাই হিল চটি, সঙ্গে চড়া, অথচ মানানসই কিন্তু দারুণ সেক্সী মেকআপ তো আছেই। সামনে এসে দাঁড়াতে ওকে আমি বাইকে বসতে বলব কি, হাঁ করে তাকিয়ে আছি।

ও তখন বাইকে উঠে বসে বলল ‘কি হল, চল’।

আমি বললাম ‘দাঁড়াও, বুকের ধড়ফড়ানিটা কমুক’।

মিনু লজ্জা পেয়ে বলল ‘এই, দুষ্টুমি করো না, তাড়াতাড়ি চল প্লিজ’।

তখন বাইক স্টার্ট করে সোজা সল্টলেকের একটা বোটিং ক্লাবের দিকে রওনা দিলাম। সেখানে পৌঁছে পার্কিং এ বাইক রেখে তারপর টিকিট কেটে ভিতরে ঢুকলাম। তখনও দিনের আলো থাকায় লেকের জলের ধারে একটা জায়গায় দুজনে বসলাম। সন্ধ্যা পর্যন্ত এটাসেটা বলে সময় কাটিয়ে অন্ধকার নামতে বোটিং ঘাটে গিয়ে একটা টুসিটার প্যাডল বোটের দুঘন্টার টিকিট কাটলাম। কাউন্টারে বলল ১৫ মিনিট পরে আসতে, তখন খালি বোট পাওয়া যাবে। তখন আমরা ওখানে টি-স্টলে গিয়ে দুকাপ চা নিয়ে সময়টা কাটালাম। ১৫ মিনিট পর ঘাটে গিয়ে দেখি তখনও কোন বোট নেই। কিন্তু আরোও মিনিট পাঁচেক দাঁড়াবার পর দেখি একটা বোট ফিরছে। কিছুক্ষণ পর সেটা ঘাটে এসে নামতে একটা ছেলে আর একটা মেয়ে ওর থেকে নেমে এল। তারপর আমি ওটাতে উঠে হাত বাড়াতে মিনু আমার হাত ধরে বোটে উঠে এল।

বোট প্যাডল করে লেকের মাঝামাঝি গিয়ে মিনুর কাঁধে বাঁ হাত দিয়ে ওকে আমার দিকে টানলাম। ও যেন এর অপেক্ষাতেই এতক্ষণ অপেক্ষা করছিল। সোজা আমার বুকে প্রায় ঝাঁপিয়ে পরে দুহাতে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ওর ঠোঁট চেপে ধরল। আমরা কিছুক্ষণ পরস্পরের ঠোঁট চোষাচুষি করার পর আমি আমার জীভটা ওর মুখে ঢুকিয়ে দিতে ও সেটা চকোলেটের মতো চুষতে আরম্ভ করল। কিছুক্ষণ পর ও ওর জীভটা আমার মুখে ঢুকিয়ে দিতে আমিও ওর জীভটা চুষতে থাকলাম। এইভাবে কিছুক্ষণ একবার ওর মুখে, একবার আমার মুখে, জীভের ঠ্যালাঠেলি খেলা চলল। এদিকে ততক্ষণে আমি আমার ডানহাত দিয়ে প্রথমে মিনুর ব্লাউজের সামনের দুটো হুক খুলে তারপর পিছনে হাত নিয়ে গিয়ে ব্রার হুকও খুলে মাইদুটো বার করে একটা মাই মনের সুখে চটকাচ্ছি। হঠাৎ মিনু ওঃ ওঃ করে আমার মুখটা ধরে নিজের মাইয়ের ওপর চেপে ধরল। আমিও সঙ্গে সঙ্গে মাইটা মুখে নিয়ে মনের সুখে চুষতে লাগল আর অন্য হাতটা দিয়ে ওর অন্য মাইয়ের বোঁটাটায় চূড়মুড়ি করতে শুরু করলাম। ও ‘ওঃ মাগো মাগো’ বলতে বলতে সজোড়ে আমার মাথাটা ওর মাইয়ের চেপে ধরল। এদিকে তো আমি অন্য হাতটা দিয়ে ওর শাড়ির ভিতর ওর গুদের কোঁঠটা নিয়ে খেলা শুরু করে দিয়েছি। ও কিছুক্ষণ পরে ‘ওঃ মাগো, আর পারছি না’ বলে আমার প্যান্টের চেন খুলে হাত ঢুকিয়ে জাঙ্গিয়ার ভেতর থেকে বাঁড়াটা বের করে মনের সুখে চটকাতে শুরু করল। আমার বাঁড়া তো ততক্ষণে ঠাটিয়ে কলাগাছ। এমন টন্ টন্ করছে যে মনে হচ্ছে যে ফেটে বেড়িয়ে যাবে। আমি থাকতে না পেরে ওর মাইয়ের থেকে মুখ বের করে সোজা হয়ে বসে ওর মুখটা ধরে আমার বাঁড়ার কাছে নিয়ে গেলাম। ও প্রথমে আমার বাঁড়ার ছালটা নামিয়ে নিয়ে জীভের ডগাটা ছুঁচলো করে নিয়ে মুন্ডির উপর ফুটোটার মুখে সুড়সুড়ি দিতে শুরু করল। কিছুক্ষণ পরে বাঁড়ার গোড়া থেকে ডগা পর্যন্ত চাটতে থাকল। আমার অবস্থা তো ততক্ষণে বলে বোঝানর মতো নয়……… মনে হচ্ছে বাঁড়াটা ফেটে যাবে। বাংলা চটি গল্প ৬৯

আর থাকতে না পেরে বলে উঠলাম ‘উঃ আআআর পাআআআআরছিইইইই নাআআআআ চ্ চ্ চ্ চোওওওষোওওও এএএএবাআআআআর…………’

তখন মিনু আমার বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে আইসক্রীম চোষার মতো চুষতে আরম্ভ করলো। ওঃ, আমি তো তখন চোখে অন্ধকার দেখছি। এতো গরম হয়ে গিয়েছিলাম যে বেশিক্ষণ রস ধরে রাখতে পারলাম না।

মিনিট দুয়েকের মধ্যেই মিনুর মুখের মধ্যে হড়হড় করে প্রায় আধ কাপ মতো ফ্যাদা ঝলকে ঝলকে তিন চারবারে ঢেলে দিলাম। ফ্যাদার দ্বিতীয় ঝলকে মিনুর মুখ থেকে একটা দম আটকানোর মতো অস্ফুট শব্দ বেরল। কিন্তু ও মুহূর্ত খানেক থেমে সামলে নিয়েই চুষতে চুষতে পুরো ফ্যাদাটা গিলে আমার বাঁড়াটা সাফ করে তারপর ওটা মুখ থেকে বার করে মাথাটা আমার বুকের ওপর দিয়ে এলিয়ে পরল। আমি একহাত মিনুর মাথায় বোলাতে বোলাতে অন্য হাত দিয়ে ওর মাইটা টিপতে থাকলাম।

কিছুক্ষণ এভাবে কাটার পর মিনু আস্তে আস্তে একটা হাত নিচে নিয়ে গিয়ে আমার বিচি নিয়ে খেলা শুরু করল। নরম হাতের ছোঁয়ায় ছোটখোকাও একটু একটু করে মাথাচাড়া দিতে শুরু করল।

মিনু তখন হেসে ফেলে বলল, ‘একি এর মধ্যেই ছোটকত্তার ঘুম ভেঙ্গে গেল? খুব পাতলা ঘুম তো’!

বলেই মাথা নিচু করে বাঁড়াটা একটু চুষে দিতে তিনি স্বমহিমায় গর্জন করে উঠলেন। মিনু তখন শাড়িটা কোমড়ের ওপর তুলে আমার কোমড়ের দুপাশে পা দিয়ে কোলে উঠে এসে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট্ করে আস্তে আস্তে বসে পরল। ওঃ, সেকী অনুভূতি, বাঁড়াটা যেন একতাল মাখনের মধ্যে বসে গেল। এমন বলব না যে খুব টাইট, আবার দুই বাচ্ছার মা হিসাবে ঢলঢলেও নয়। কোলে বসে এবার ও কোমড়টা আগে পিছে করে ঠাপ দিতে আরম্ভ করল। আমিও ওর ঠাপের সঙ্গে সঙ্গে আমার বাঁড়াটা ঠেলতে থাকলাম। কিন্তু মিনু যে সত্যিই দীর্ঘদিনের উপোষি বুঝলাম এবার। মাত্র আট দশটা ঠাপের পরই ও ‘ওঃওঃঔঃওউউউঃযোযো যোঃমাআআআআইইইঈঈঃ করে সজোরে দুহাতে আমার গলা জড়িয়ে ধরে গুদের দেওয়াল দিয়ে আমার বাঁড়াটা পিষতে পিষতে জল ছেড়ে আমার কাঁধের উপর মাথাটা এলিয়ে দিল। আমি ওর পিঠে আর পাছায় হাত বোলাতে বোলাতে মাঝে মাঝে পাছার দাবনা ধরে টিপতে থাকলাম। একটু পরেই ও সামলে নিয়ে আবার ঠাপানো শুরু করল। কিছুক্ষণ ঠাপানোর পর বাঁড়াটা পুরো গুদে ঠেসে নিয়ে আমাকে বুকে চেপে কোমড়টা ডানদিক বাঁদিক করে ঘষতে থাকল। আবার তারপর কোমর তুলে ঠাপানো আরম্ভ করল। এইভাবে মিনিট পনের ঠাপানোর পর আমি চোখে অন্ধকার দেখলাম। বুঝলাম আমার হয়ে এসেছে। এদিকে ক্যাপ পড়া নেই। তাই সজোড়ে প্রায় কোলে তোলার মতো ওকে তুলে ওর সিটে বসিয়ে ওর মাথাটা টেনে নামিয়ে বাঁড়াটা ওর মুখে পুরে হোস্ পাইপটা ছেড়ে দিলাম। ভলকে ভলকে বীর্য বেড়িয়ে ওর মুখটা ভর্ত্তি হয়ে গেল। ও কোঁৎ করে বীর্যটা গিলে নিয়ে তারপর চেটে আমার বাঁড়াটা সাফ করে বলল ‘গুদে ঢাললে না কেন’?

আমি বললাম ‘না যদি কিছু হয়ে যেত’? বাংলা চটি গল্প ৬৯

মিনু মুচকি হেসে বলল ‘হতো………, আমরা দুজনে মানুষ করতাম’।

মনে মনে ভাবলাম ‘সর্বনাশ, এ বলে কিরে’ ……… প্রকাশ্যে বললাম ‘আমার কি, আমি তো ছাড়া গরু, তোমারি তো ছেলেমেয়ে আছে, তারমধ্যে আবার মেয়ে বড়, ক বছরের মধ্যে বিয়ে দিতে হবে।

মিনু আমাকে জড়িয়ে ধরে ঠোটে একটা চুমু খেয়ে বলল ‘বাব্বা, তুমি আমার জন্য এত চিন্তা করো’? ……… তারপর একটু থেমে বলল ‘ভয় নেই, ছেলে হবার পর অপারেশন করে নিয়েছিলাম’।

আমার তো আনন্দে ওকে আবার চুদতে ইচ্ছা করছে। কিন্তু দুঘন্টাও শেষের মুখে তারপর মিনুকেও শিয়ালদায় ছাড়তে হবে, তাই ওকে আরও বারদুয়েক চটকে চুমু খেয়ে নিজের নিজের কাপড় জামা ঠিক করে নিয়ে বোট নিয়ে ঘাটের দিকে রওয়ানা হলাম।

শুক্রবার বিকাল পাঁচটা দশ নাগাদ মিনু এলো। উঃ, ফাটাফাটি মাঞ্জা দিয়েছে। গায়ে একটা হাল্কা আকাশী রঙের পাতলা সিফন সাড়ী, সঙ্গে ম্যাচিং স্লিভলেস লোকাট ব্লাউজ, বুকের প্রায় অর্ধেকটা দেখা যাচ্ছে, শ্যাম্পু করা চুলটা হর্সটেল করে বাঁধা, পায়ে হাই হিল চটি, সঙ্গে চড়া, অথচ মানানসই কিন্তু দারুণ সেক্সী মেকআপ তো আছেই। সামনে এসে দাঁড়াতে ওকে আমি বাইকে বসতে বলব কি, হাঁ করে তাকিয়ে আছি।

ও তখন বাইকে উঠে বসে বলল ‘কি হল, চল’।

আমি বললাম ‘দাঁড়াও, বুকের ধড়ফড়ানিটা কমুক’।

মিনু লজ্জা পেয়ে বলল ‘এই, দুষ্টুমি করো না, তাড়াতাড়ি চল প্লিজ’। বাংলা চটি গল্প ৬৯

তখন বাইক স্টার্ট করে সোজা সল্টলেকের একটা বোটিং ক্লাবের দিকে রওনা দিলাম। সেখানে পৌঁছে পার্কিং এ বাইক রেখে তারপর টিকিট কেটে ভিতরে ঢুকলাম। তখনও দিনের আলো থাকায় লেকের জলের ধারে একটা জায়গায় দুজনে বসলাম। সন্ধ্যা পর্যন্ত এটাসেটা বলে সময় কাটিয়ে অন্ধকার নামতে বোটিং ঘাটে গিয়ে একটা টুসিটার প্যাডল বোটের দুঘন্টার টিকিট কাটলাম। কাউন্টারে বলল ১৫ মিনিট পরে আসতে, তখন খালি বোট পাওয়া যাবে। তখন আমরা ওখানে টি-স্টলে গিয়ে দুকাপ চা নিয়ে সময়টা কাটালাম। ১৫ মিনিট পর ঘাটে গিয়ে দেখি তখনও কোন বোট নেই। কিন্তু আরোও মিনিট পাঁচেক দাঁড়াবার পর দেখি একটা বোট ফিরছে। কিছুক্ষণ পর সেটা ঘাটে এসে নামতে একটা ছেলে আর একটা মেয়ে ওর থেকে নেমে এল। তারপর আমি ওটাতে উঠে হাত বাড়াতে মিনু আমার হাত ধরে বোটে উঠে এল।

বোট প্যাডল করে লেকের মাঝামাঝি গিয়ে মিনুর কাঁধে বাঁ হাত দিয়ে ওকে আমার দিকে টানলাম। ও যেন এর অপেক্ষাতেই এতক্ষণ অপেক্ষা করছিল। সোজা আমার বুকে প্রায় ঝাঁপিয়ে পরে দুহাতে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ওর ঠোঁট চেপে ধরল। আমরা কিছুক্ষণ পরস্পরের ঠোঁট চোষাচুষি করার পর আমি আমার জীভটা ওর মুখে ঢুকিয়ে দিতে ও সেটা চকোলেটের মতো চুষতে আরম্ভ করল। কিছুক্ষণ পর ও ওর জীভটা আমার মুখে ঢুকিয়ে দিতে আমিও ওর জীভটা চুষতে থাকলাম। এইভাবে কিছুক্ষণ একবার ওর মুখে, একবার আমার মুখে, জীভের ঠ্যালাঠেলি খেলা চলল। এদিকে ততক্ষণে আমি আমার ডানহাত দিয়ে প্রথমে মিনুর ব্লাউজের সামনের দুটো হুক খুলে তারপর পিছনে হাত নিয়ে গিয়ে ব্রার হুকও খুলে মাইদুটো বার করে একটা মাই মনের সুখে চটকাচ্ছি। হঠাৎ মিনু ওঃ ওঃ করে আমার মুখটা ধরে নিজের মাইয়ের ওপর চেপে ধরল। আমিও সঙ্গে সঙ্গে মাইটা মুখে নিয়ে মনের সুখে চুষতে লাগল আর অন্য হাতটা দিয়ে ওর অন্য মাইয়ের বোঁটাটায় চূড়মুড়ি করতে শুরু করলাম। ও ‘ওঃ মাগো মাগো’ বলতে বলতে সজোড়ে আমার মাথাটা ওর মাইয়ের চেপে ধরল। এদিকে তো আমি অন্য হাতটা দিয়ে ওর শাড়ির ভিতর ওর গুদের কোঁঠটা নিয়ে খেলা শুরু করে দিয়েছি। ও কিছুক্ষণ পরে ‘ওঃ মাগো, আর পারছি না’ বলে আমার প্যান্টের চেন খুলে হাত ঢুকিয়ে জাঙ্গিয়ার ভেতর থেকে বাঁড়াটা বের করে মনের সুখে চটকাতে শুরু করল। আমার বাঁড়া তো ততক্ষণে ঠাটিয়ে কলাগাছ। এমন টন্ টন্ করছে যে মনে হচ্ছে যে ফেটে বেড়িয়ে যাবে। আমি থাকতে না পেরে ওর মাইয়ের থেকে মুখ বের করে সোজা হয়ে বসে ওর মুখটা ধরে আমার বাঁড়ার কাছে নিয়ে গেলাম। ও প্রথমে আমার বাঁড়ার ছালটা নামিয়ে নিয়ে জীভের ডগাটা ছুঁচলো করে নিয়ে মুন্ডির উপর ফুটোটার মুখে সুড়সুড়ি দিতে শুরু করল। কিছুক্ষণ পরে বাঁড়ার গোড়া থেকে ডগা পর্যন্ত চাটতে থাকল। আমার অবস্থা তো ততক্ষণে বলে বোঝানর মতো নয়……… মনে হচ্ছে বাঁড়াটা ফেটে যাবে। বাংলা চটি গল্প ৬৯

আর থাকতে না পেরে বলে উঠলাম ‘উঃ আআআর পাআআআআরছিইইইই নাআআআআ চ্ চ্ চ্ চোওওওষোওওও এএএএবাআআআআর…………’

তখন মিনু আমার বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে আইসক্রীম চোষার মতো চুষতে আরম্ভ করলো। ওঃ, আমি তো তখন চোখে অন্ধকার দেখছি। এতো গরম হয়ে গিয়েছিলাম যে বেশিক্ষণ রস ধরে রাখতে পারলাম না।

মিনিট দুয়েকের মধ্যেই মিনুর মুখের মধ্যে হড়হড় করে প্রায় আধ কাপ মতো ফ্যাদা ঝলকে ঝলকে তিন চারবারে ঢেলে দিলাম। ফ্যাদার দ্বিতীয় ঝলকে মিনুর মুখ থেকে একটা দম আটকানোর মতো অস্ফুট শব্দ বেরল। কিন্তু ও মুহূর্ত খানেক থেমে সামলে নিয়েই চুষতে চুষতে পুরো ফ্যাদাটা গিলে আমার বাঁড়াটা সাফ করে তারপর ওটা মুখ থেকে বার করে মাথাটা আমার বুকের ওপর দিয়ে এলিয়ে পরল। আমি একহাত মিনুর মাথায় বোলাতে বোলাতে অন্য হাত দিয়ে ওর মাইটা টিপতে থাকলাম।

কিছুক্ষণ এভাবে কাটার পর মিনু আস্তে আস্তে একটা হাত নিচে নিয়ে গিয়ে আমার বিচি নিয়ে খেলা শুরু করল। নরম হাতের ছোঁয়ায় ছোটখোকাও একটু একটু করে মাথাচাড়া দিতে শুরু করল।

মিনু তখন হেসে ফেলে বলল, ‘একি এর মধ্যেই ছোটকত্তার ঘুম ভেঙ্গে গেল? খুব পাতলা ঘুম তো’!

বলেই মাথা নিচু করে বাঁড়াটা একটু চুষে দিতে তিনি স্বমহিমায় গর্জন করে উঠলেন। মিনু তখন শাড়িটা কোমড়ের ওপর তুলে আমার কোমড়ের দুপাশে পা দিয়ে কোলে উঠে এসে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট্ করে আস্তে আস্তে বসে পরল। ওঃ, সেকী অনুভূতি, বাঁড়াটা যেন একতাল মাখনের মধ্যে বসে গেল। এমন বলব না যে খুব টাইট, আবার দুই বাচ্ছার মা হিসাবে ঢলঢলেও নয়। কোলে বসে এবার ও কোমড়টা আগে পিছে করে ঠাপ দিতে আরম্ভ করল। আমিও ওর ঠাপের সঙ্গে সঙ্গে আমার বাঁড়াটা ঠেলতে থাকলাম। কিন্তু মিনু যে সত্যিই দীর্ঘদিনের উপোষি বুঝলাম এবার। মাত্র আট দশটা ঠাপের পরই ও ‘ওঃওঃঔঃওউউউঃযোযো যোঃমাআআআআইইইঈঈঃ করে সজোরে দুহাতে আমার গলা জড়িয়ে ধরে গুদের দেওয়াল দিয়ে আমার বাঁড়াটা পিষতে পিষতে জল ছেড়ে আমার কাঁধের উপর মাথাটা এলিয়ে দিল। আমি ওর পিঠে আর পাছায় হাত বোলাতে বোলাতে মাঝে মাঝে পাছার দাবনা ধরে টিপতে থাকলাম। একটু পরেই ও সামলে নিয়ে আবার ঠাপানো শুরু করল। কিছুক্ষণ ঠাপানোর পর বাঁড়াটা পুরো গুদে ঠেসে নিয়ে আমাকে বুকে চেপে কোমড়টা ডানদিক বাঁদিক করে ঘষতে থাকল। আবার তারপর কোমর তুলে ঠাপানো আরম্ভ করল। এইভাবে মিনিট পনের ঠাপানোর পর আমি চোখে অন্ধকার দেখলাম। বুঝলাম আমার হয়ে এসেছে। এদিকে ক্যাপ পড়া নেই। তাই সজোড়ে প্রায় কোলে তোলার মতো ওকে তুলে ওর সিটে বসিয়ে ওর মাথাটা টেনে নামিয়ে বাঁড়াটা ওর মুখে পুরে হোস্ পাইপটা ছেড়ে দিলাম। ভলকে ভলকে বীর্য বেড়িয়ে ওর মুখটা ভর্ত্তি হয়ে গেল। ও কোঁৎ করে বীর্যটা গিলে নিয়ে তারপর চেটে আমার বাঁড়াটা সাফ করে বলল ‘গুদে ঢাললে না কেন’?

আমি বললাম ‘না যদি কিছু হয়ে যেত’? বাংলা চটি গল্প ৬৯

মিনু মুচকি হেসে বলল ‘হতো………, আমরা দুজনে মানুষ করতাম’।

মনে মনে ভাবলাম ‘সর্বনাশ, এ বলে কিরে’ ……… প্রকাশ্যে বললাম ‘আমার কি, আমি তো ছাড়া গরু, তোমারি তো ছেলেমেয়ে আছে, তারমধ্যে আবার মেয়ে বড়, ক বছরের মধ্যে বিয়ে দিতে হবে।

মিনু আমাকে জড়িয়ে ধরে ঠোটে একটা চুমু খেয়ে বলল ‘বাব্বা, তুমি আমার জন্য এত চিন্তা করো’? ……… তারপর একটু থেমে বলল ‘ভয় নেই, ছেলে হবার পর অপারেশন করে নিয়েছিলাম’।

আমার তো আনন্দে ওকে আবার চুদতে ইচ্ছা করছে। কিন্তু দুঘন্টাও শেষের মুখে তারপর মিনুকেও শিয়ালদায় ছাড়তে হবে, তাই ওকে আরও বারদুয়েক চটকে চুমু খেয়ে নিজের নিজের কাপড় জামা ঠিক করে নিয়ে বোট নিয়ে ঘাটের দিকে রওয়ানা হলাম।

ঘাটে এসে আমি নেমে ওর দিকে হাত বাড়িয়ে দিতে ও আমার হাত ধরে নেমে এল। তারপর আমরা ওখান থেকে বেড়িয়ে বাইকে করে শিয়ালদহর দিকে রওয়ানা দিলাম।

যেতে যেতে ওকে জিঙ্গাসা করলাম ‘মিনু, কেমন লাগল’?

মিনু আমার পিঠে একটা আলতো কিল মেরে পিঠের ওপর গালটা রেখে বলল ‘জানিনা, যাও’ ……… একটু থেমে নিচু গলায় প্রশ্ন করল ‘তোমার’?

আমি বললাম ‘দারুন, কিন্তু মন ভরল না…………’

মিনু অবাক হয়ে বলল ‘তার মানে’?

আমি বললাম ‘একদিন দুজনে মিলে কোথাও গিয়ে হোটেলে ঘর নেব। সেখানে তোমার শরীরে একটা সুতোও থাকবে না। প্রথমে আমি তোমাকে প্রাণভরে দেখব। তারপর সারা দিনরাত ধরে শুধু তুমি আর আমি। যাবে তো’?

মিনু আমাকে জড়িয়ে ধরে আমার পিঠে চুমু খেয়ে বলল ‘নিশ্চই যাবো সোনা, আমার যা আছে সব তোমাকে উজাড় করে দেব’।

আমি বললাম ‘সব………’?

মিনু বলল ‘হাঁ সব, তুমি শুধু চেয়েই দেখ না………’। বাংলা চটি গল্প ৬৯

আমি বললাম ‘যদি তোমার একটা সিল ভাঙ্গতে চাই দেবে’?

মিনু বলল ‘তা কি করে হবে? আমার সিল তো কবেই ভেঙ্গে গেছে। দুই বাচ্ছার মা হয়ে গেলাম, তোমার জন্য সিল আনবো কোথা থেকে’?

আমি বললাম ‘আছে, তবে কথা দাও যে সেই সিলটা ভাঙ্গতে দেবে, তবে বলব’।

মিনু বলল ‘তোমাকে তো আমার অদেয় কিছু নেই, আমার শরীর পুরোপুরি তোমাকে তুলে দিয়েছি। কি সিল ভাঙ্গতে চাও বলো’।

আমি বললাম ‘সেইদিন তোমার পাছার ভেতর ঢোকাব, দেবে ঢোকাতে’?

মিনু কিছুক্ষণ চুপ থেকে বলল ‘ভীষণ লাগবে তো’!

আমি বললাম ‘প্রথমবার তো সিল ভাঙ্গার জন্য একটু তো লাগবেই, কেন, প্রথমবার যখন তোমার গুদের সিল ভেঙ্গেছিল তখন লাগেনি’?

মিনু বলল ‘লাগেনি আবার, সে তো কোনকিছু পরোয়া না করে পড়-পড় করে ঢুকিয়ে দিয়েছিল। উঃ সেকী ব্যথা, আমি দুদিন ধরে পা ফাঁক করে হেঁটেছিলাম’।

আমি হাত পিছনে নিয়ে গিয়ে ওর শাড়ির ভিতর চালিয়ে দিয়ে কোঁঠটাকে খুঁটতে খুঁটতে বলি ‘এবার আমার সিল ভাঙ্ঙ্গা দেখ, তাও পোঁদের সিল, তারপর বোলো’।

মিনু চট্ করে প্যান্টের ওপর দিয়েই আমার বাঁড়াটা চটকে বলল ‘বাব্বাঃ, এতো চোদার পরও সখ মিটল না’?

আমি ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বললাম ‘এটুকুতে কী মেটে, এতো সবে ট্রেলার। তুমি সারাদিন নেংটো হয়ে ঘুরবে ফিরবে, আমি কখনও তোমাকে একটু চটকাব, কখনও তুমি একটু আমাকে আদর করে দিলে আবার কখনও একটু চোদাচুদি করে নিলাম, তবে না মনে হবে যে একটু কিছু পেলাম। কিন্তু কি ব্যাপারটা কি, কথা ঘুরিয়ে দিচ্ছ কেন, আমি যা চাইছি তা দেবে কিনা বললে না তো’?

মিনু দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার পিঠে গাল রেখে বলল ‘দেবো গো দেবো, তোমাকে না দেবার মতো আমার কিছুই নেই’।

আমি তখন মজা করার জন্য বললাম ‘কি দেবে’। বাংলা চটি গল্প ৬৯

মিনু বলল ‘তুমি যা চাইলে তা’।

আমি বললাম ‘আমি কি চাইলাম’?

মিনু আমার পিঠে একটা কিল মেরে বলল ‘জানিনা যাও………’

আমি বললাম ‘এইমাত্র বললে যে আমার জন্য সবকিছু করতে পার, আর এখন আমি শুধু তোমার মুখ থেকে শুনতে চাইছি, তাতেই আপত্তি?

মিনু তখন আমার পিঠে মুখ গুজে নিচু গলায় বলল ‘আমার পোঁদ মারবে তুমি’।

আমি বললাম ‘কি দিয়ে পোঁদ মারবো’?

মিনু বলল ‘তোমার ঠাটানো বাঁড়াটা আমার পোঁদে ঢুকিয়ে দিয়ে তুমি আমার পোঁদ মারবে’।

আমি বললাম ‘আর তোমার কোনও স্পেশাল ইচ্ছা নেই’?

মিনু বলল ‘শুধু চিরদিন তুমি এভাবে আমাকে উল্টেপাল্টে চুদে যেও, আর আমার কিছু চাই না’।

আমি তখন ওর কোঁঠটা একটু ঘষে তারপর আবার গুদে আঙ্গুল চালাতে বললাম ‘এই গুদুরাণীই তো আমার ছোটকত্তার মালকিন, চাকরি ছাড়লে তো বেকার হয়ে যাবে, সাধ করে কেউ বেকার হতে চায়’।

এমনি করে কথা বলতে বলতে শিয়ালদা এসে গেল। তারপর পরের দিনের প্রোগ্রাম করে প্রায় পৌনে দশটা নাগাদ ও চলে গেল।

এরপর কদিন শুধু বাইকে করেই চটকাচটকি হলো। শুধু একবার বিড়লা তারামন্ডলে গিয়ে অন্ধকারে মিনু আমার বাঁড়াটা চুষেছিল আর আমি ওর গুদ চুষেছিলাম। কিন্তু আমি চাইছিলাম একরাত বকখালিতে কাটিয়ে আসি। আর মিনু কিছুতেই ছুটির ব্যবস্থা করতে পারছিল না।

একদিন ওকে চেপে ধরলাম ‘যদি হঠাৎ তোমার কোনও এমারজেন্সী হয় তবে কি করবে, সেন্টার থেকে বদলি কাউকে কদিনের জন্য লাগাবে তো’? বাংলা চটি গল্প ৬৯

মিনু বলল ‘না, অন্য কাউকে লাগানোতে রিস্ক আছে, যদি সে এই কাজটা ধরে নেয়’?

আমি বললাম ‘তাহলে কি কর’?

মিনু বলল ‘যে নাইট ডিউটি করে তার সঙ্গে ব্যবস্থা করে নিই’।

আমি বললাম ‘তাহলে তো হয়েই গেল’।

মিনু বলল ‘নাগো, ওর সঙ্গে কথা বলেছিলাম, কিন্তু ও বলছে একদিন নাইট করে পরদিন ডে-নাইট, আবার তারপর দিন ডে-নাইট, এতটা টানতে পারবে না’।

আমি বললাম ‘ওভাবে কেন করবে, তুমি প্রথমে ডে-তে করে তারপর নাইট করে আমার সঙ্গে যাবে, আর সে ডে-তে ধরে নাইট করে পরদিন ডে করে ছাড়বে, আর তুমি ঘুরে এসে নাইট ধরে পরদিন ডে করে ছাড়বে, তবে হবে না’?

মিনু বলল ‘ঠিক আছে, ওর সাথে কথা বলে দেখি, ও কি বলে’।

পরদিন দেখা হতে মিনু বাইকে উঠে বলল ‘তোমার জন্য পিঠে বানিয়ে এনেছি’।

আমি বললাম ‘এখন পিঠে খেতে ইচ্ছে করছে না’।

মিনু বলল ‘আমাকে খেতে ইচ্ছে করছে? সে ব্যবস্থাও হয়েছে, দিদি রাজি হয়েছে’।

আমি আনন্দে পিছনে নিয়ে গিয়ে ওর মাইটা চটকে বললাম ‘সত্যিই………’

মিনু আমার কোমর থেকে হাত নামিয়ে আমার বাঁড়াটা চটকিয়ে বলল ‘হাঁগো, ছোটকত্তার খোড়াকির ব্যবস্থা তো করতেই হবে যেমন করে হোক্।

আমি ওর শাড়ির ভেতর হাত চালিয়ে গুদটা চটকিয়ে বললাম ‘কেন ছোটগিন্নীর বুঝি ক্ষিদে নেই’?

তারপর একটা রেস্টুরেন্টে বসে পরবর্ত্তী প্ল্যান ঠিক করলাম। ঠিক হলো পরের সোমবার মিনু ডে-নাইট ডিউটি করে বেড়বে, তারপর আমরা বকখালি রওনা হয়ে যাব। ওকে গামছা ইত্যাদি নিয়ে নিতে বললাম আর বললাম আমি আমার শর্টপ্যান্ট আর একটা মালের বোতল নিয়ে নেব। মালের বোতলের নামে মিনু একটু কিন্তু কিন্তু করছিল, তবে পরে রাজি হয়ে গেল। বাংলা চটি গল্প ৬৯

সোমবার সকাল আটটা দশ নাগাদ মিনু এল। ওকে নিয়ে ধর্মতলায় গিয়ে নামখানার বাস ধরলাম। ঘন্টা আড়াই পরে নামখানায় পৌঁছে মিনু বলল বাথরুমে যাবে। তখন একটা দোকান থেকে সিঁদুর কৌটা কিনে ওর হাতে দিয়ে ওকে বাসস্ট্যান্ডে সুলভ সৌচালয়ে ঢুকে একই সঙ্গে সিঁদুরও পরে আসতে বললাম। মিনিট দশেক পরে ও যখন সিঁদুর পরে বেড়িয়ে এল তখন ওকে দেখে আমার তক্ষুণি জড়িয়ে ধরে চুমু খেতে ইচ্ছে করছিল। কিন্তু ভীড়েভরা বাসস্ট্যান্ডে প্রকাশ্য দিবালোকে তা সম্ভব না হওয়ায় লঞ্চঘাটে গিয়ে খেয়া পার হয়ে ওপারে বকখালির বাস ধরলাম।

বেলা দুটো নাগাদ বকখালি পৌঁছে প্রথমে একটা রেস্টুরেন্টে গিয়ে ভাত খেয়ে নিলাম। তারপর একটা পরিস্কার দেখে হোটেলে গিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে একটা এটাচড বাথ ঘর নিলাম। সমস্ত ফর্মালিটি মিটিয়ে ঘরে ঢুকে ছিটকিনি দিতে না দিতে মিনু এসে আমার বুকে ঝাঁপিয়ে পড়ল। আমিও ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট দিয়ে চুষতে আরম্ভ করলাম। কিছুক্ষণ পর আমার জীভটা ঠেলে ওর মুখে ঢুকিয়ে দিলাম। মিনুও সঙ্গে সঙ্গে আমার জীভটা চকলেটের মতো চুষতে আরম্ভ করল। কিছুক্ষণ পর ও ওর জীভটা ঠেলে আমার মুখে ঢুকিয়ে দিতে আমিও ওর জীভটা চুষতে থাকি। এভাবে একবার ওর মুখে আমার জীভ, একবার আমার মুখে ওর জীভ করে পনের মিনিট চুমু খাবার পর আমরা আলাদা হলাম। তখন আমি বললাম চল স্নান করে নিই। ও ঠিক আছে বলে স্নানের জন্য গামছা সাবান বার করে বাথরুমের দিকে এগোতে আমি বললাম ‘দাঁড়াও, আমিও যাব’।

মিনু বলল ‘তুমি আগে করবে’?

আমি বললাম ‘না, আমরা দুজনেই আগে করব’।

মিনু একগাল হেসে বলল ‘একসঙ্গে…………’

আমি বললাম ‘হাঁ, আর বাথরুমে জামাকাপড় পরে গিয়ে লাভ কি, এখানেই ছেড়ে যাই’।

মিনু ঠিক আছে বলে শাড়ি খুলতে যেতেই বললাম ‘আমার কাজ তোমাকে করতে হবে না, তুমি তোমার কাজ কর’।

মিনু বলল ‘তার মানে……………’ বাংলা চটি গল্প ৬৯

আমি ওর সামনে গিয়ে ওর শাড়ি খুলতে খুলতে বললাম ‘মানে তুমি আমার জামা প্যান্ট খোল’।

মিনু ‘বাব্বাঃ, তোমার পেটে পেটে এত’ বলে আমার জামার বোতাম খুলতে আরম্ভ করল।

তারপর আমি ওর শাড়ি খুলে ব্লাউজের উপর দিয়ে মাইয়ের উপর হাত বুলিয়ে একটা একটা করে বোতাম খুলে ব্লাউজটা খুলে দিলাম। মিনুও কম যায় না, ও নিচু হয়ে মুখটা আমার বাঁড়ার উপর আর মাইদুটো আমার হাঁটুর উপর রেখে দুহাতে গেঞ্জীর তলা ধরে ঐভাবে আমার শরীরের সঙ্গে সেঁটে মাই ঘষতে ঘষতে উঁচু হয়ে গেঞ্জীটা খুলে দিল। তারপর আমি ওর মাইয়ের বোঁটাদুটো দুহাতের আঙ্গুল দিয়ে ব্রায়ের উপর দিয়ে টিপে হাতের চেটো দিয়ে মাইদুটো ঘষতে ঘষতে ওর দুবগলের তলা দিয়ে আমার দুহাত ওর পিঠে নিয়ে গিয়ে ওকে আমার বুকে চেপে ধরে ওর ব্রায়ের হুক খুলে ব্রাটা খুলে দিলাম।

তারপর ও আমার প্যান্টের বেল্ট আর বোতাম খুলে গেঞ্জী খোলার উল্টো পথে নামতে নামতে মুখটা চেনের কাছে পৌঁছাতে দাঁত দিয়ে চেনটা কামড়ে ধরে চেনটা নামাতে নামাতে দুহাত দিয়ে টেনে প্যান্টটাও খুলে দিল। তারপর আমি ওকে তুলে দাঁড় করিয়ে আমার বুকের সাথে চেপে ধরে বাঁড়াটা (কাপড়ের উপর দিয়েই) ওর গুদের উপর চেপে ধরে ওর পাছাটা চটকাতে চটকাতে সায়ার দড়িটা খুলে দিতেই সায়াটা নিচে পড়ে গেল। দেখি, মাগী আবার ভেতরে প্যান্টি পরে আছে। তারপর ও আমার জাঙ্গিয়ার ভেতর হাত ঢুকিয়ে বাঁড়াটা চটকাতে আরম্ভ করল। আমিও কম যাই কেন, ওর প্যান্টির ভেতর হাত গলিয়ে ওর গুদটা ছানতে থাকলাম। তারপর দুজনে দুজনার শেষ আবরণ দুটোও খুলে আমি ওকে পাঁজাকোলে করে ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে বাথরুমে নিয়ে গেলাম।

বাথরুমে গিয়ে ওকে কোলে নিয়েই শাওয়ার খুলে তলায় দাঁড়িয়ে প্রথমে গা ভিজিয়ে নিলাম। তারপর সাবানটা নিয়ে ঘষে ঘষে ওর সারা গায়ে লাগিয়ে দিলাম। সাবান লাগাবার সময় ওর মাইদুটো চটকাতে আর গুদে আঙ্গুল দিতে ও কোঁঠটা খুঁটতে ভুললাম না। কিন্তু তারপর ও যা করল, আমি তো পুরো বোল্ড! ওর সাবান লাগানো হড়হড়ে গা দিয়ে আমাকে জড়িয়ে ধরে মাইদুটো দিয়ে ঘষে ঘষে আমার সারা শরীরে সাবান লাগিয়ে দিলো। তারপর দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর গুদে বাঁড়া পুরে দিয়ে ঠাপাতে ঠাপাতে শাওয়ার খুলে দিলাম। কিন্তু ক্লান্ত থাকার জন্য বেশী কায়দা না করে কয়েকটা ঠাপ মেরে বার করে নিয়ে গা মুছে নেংটাই এসে বিছানায় ওর গুদে বাঁড়া ভরে ঘুমিয়ে পরলাম। বাংলা চটি গল্প ৬৯

ঘুম ভাঙ্গতে দেখি সূর্য প্রায় ডোবে ডোবে। মিনুকে ডেকে তুলে তাড়াতাড়ি জামাকাপড় পরে বীচের উদ্দেশ্যে বেড়িয়ে পড়লাম। কিন্তু হোটেল থেকে বেড়িয়ে বীচে পৌঁছতে পৌঁছতে অন্ধকার হয়ে গেল। বীচেও দেখি আলোর ব্যবস্থা নেই। তাই অচেনা জায়গায় বেশী সাহস না দেখিয়ে ফেরার পথ ধরলাম। পথে দেখি বাজার মতো বসেছে। ওখান থেকে এক কেজি তাজা পমফ্রেট মাছ কিনে একটা ছোট রেস্টুরেন্টে ভাজতে দিলাম। মাছ ভাজিয়ে নিয়ে ফেরার পথে তিনটে শশা কিনে দুটো কাটিয়ে নিয়ে একটা আস্ত নিয়ে নিলাম। মিনু ওটা কেন কাটালাম না জিঙ্গাসা করতে বললাম পরে বলব।

হোটেলের ঘরে ঢুকে ছিটকিনি দিয়ে হুইস্কির বোতলটা বার করে দুটো গ্লাসে ঢাললাম। জল মিশিয়ে মাছভাজা আর কাটা শশা সাজালাম। তারপর ব্যাগ থেকে তাসের প্যাকেট বার করে দুজনে বসলাম। আমি প্রস্তাব দিলাম তিনতাস(ফ্ল্যশ) খেলব। মিনু খেলাটা জানে না বলতে বললাম এতে না জানার কিছু নেই। তিনটে করে তাস বেঁটে নিজের নিজের তাস উল্টে দেওয়া হবে। যার তাস বড় হবে সে জিতবে। আর যে হারবে তাকে একটা করে ড্রেস খুলতে হবে। সব ড্রেস খোলা হয়ে গেলে যে জিতেছে সে যা বলবে সেইমতো করতে হবে।

এরপর গেলাশ ঠুকে চিয়ার্স করে আমাদের খেলা শুরু হলো। প্রথম দুইদান আমি হারলাম। প্রথমে শার্ট ও তারপর গেঞ্জী খুলে ফেললাম। পরের দানটা মিনু হারতে ওর শাড়িটা খুলে ফেলল। পরের দানটা আমি হারতে প্যান্ট খুলে ফেললাম। তারপর পরপর দুটো দান মিনু হারল। ও প্রথমে ব্লাউজ আর তারপরে সায়া খুলল। এখন আমি শুধু জাঙ্গিয়া পরে আর মিনু লাল রঙের ব্রা ওপ্যান্টি পরে। এই অবস্থায় দুজনে কিছুক্ষণ গল্প করতে করতে পেগটা শেষ করে আর একপেগ করে ঢাললাম। তারপর আবার খেলা শুরু করললাম। প্রথম দান মিনু হারল। মুচকি হেসে ও chodargolpoBangla choti golpo আমার কোলে এসে বলল হুকটা খুলে দিতে। আমি হুকটা খুলে ওর কাঁধের ওপর ব্রায়ের স্ট্রাপের ওপর হাত রেখে স্ট্রাপ সমেত হাতটা ওর বুকের ওপর ঘষতে ঘষতে নামিয়ে আনলাম। ও আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা চুমু খেয়ে আবার নিজের জায়গায় গিয়ে বসল। গ্লাসে একটা চুমুক দিয়ে পরের দানের তাসটা দিলাম। কিন্তু দূর্ভাগ্য, মিনু জিতল। আমি কিছু না বলে শুধু ওর সামনে গিয়ে দাঁড়ালাম। মিনু দুহাতের বুড়ো আঙুল জাঙ্গিয়ার ইলাস্টিকের মধ্যে ঢুকিয়ে টেনে জাঙ্গিয়াটা নামিয়ে দিল। নামবার সময় বাঁড়ার সামনে ওর মুখটা আসতে চট করে মুন্ডিটা মুখে পুরে একবার চুষে নিল। তারপর আমি দুহাতে ওর মাইদুটো ধরে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে নিজের জায়গায় এসে বসলাম। পরের দানের তাস দেবার সময় খুব আশা করেছিলাম যে এবার আমি জিতব। তাহলে দুজনেই পুরো নেংটো হয়ে যেতাম। কিন্তু উল্টে আমিই হেরে গেলাম। এবার আমাকে ওর ইচ্ছা মতো কাজ করতে হবে। বাংলা চটি গল্প ৬৯

মিনু বলল ওর মাইটা ভাল করে চুষে দিতে। আমি উঠে ওর পাশে বসে প্রথমে বোঁটা বাদ দিয়ে একটা মাইয়ের পুরোটা জিভের ডগা দিয়ে চাটতে থাকলাম। মিনু উঃ উঃ করে আমার মাথাটা ধরে নিজের মাইয়ের বোঁটার দিকে টানতে বোঁটাটা মুখে না ভরে জিভের ডগা দিয়ে চুড়মুড়ি কাটতে থাকি। মিনু ওঃওঃ মাআআগো ওওওঃ আআআর পাআআআরছিঃ নাআআআ ক্ ক্ কি কোওওওরছ, শিইইইগগীর চোওওওষ নাআআআ বলে দুহাতে আমার মাথাটা সজোড়ে ও মাইয়ের ওপর চেপে ধরল। অগত্যা আমাকেও ওর বোঁটাটা মুখে পুরে নিয়ে চোষা শুরু করতে হল। কিছুক্ষণ চোষার পর হাঁটা বড় করে ওর পুরো মাইটা মুখে নেওয়ার চেষ্টা করি। কিন্তু অর্ধেকও ঢোকাতে পারলাম না। এদিকে মিনুও ওঃওঃওঃ ওওও মাআআআগো বলে আমাকে চেপে ধরল। এভাবে কিছুক্ষণ চুষে অন্য মাইটা ধরলাম। একই ভাবে ওটাও চুষে তারপর ওর ঠোটে একটা চুমু খেয়ে নিজের জায়গায় এসে বসলাম।

পরের দানে আমি জিতলাম। মিনু কিছু না বলে চুপচাপ উঠে আমার সামনে এসে দাঁড়াল। আমি আমার দুটো তর্জনি ওর সামনে আর পেছনে নিয়ে গিয়ে আঙুলের ডগা দিয়ে ওর গুদ আর পোঁদের চেরা ঘষতে ঘষতে প্যান্টিটা নামিয়ে দিলাম। ওর গোড়ালির কাছে প্যন্টিটা পৌঁছাতে দেখি আমার মুখটা একেবারে ওর গুদের সামনে। চট্ করে জিভ বার করে একবার চেটে দিতেই ও শিউরে উঠলো। তারপর আমার ঠোঁটে একটা ছোট্ট চুমু খেয়ে ও নিজের জায়গায় গিয়ে বসল। এর মধ্য গ্লাস শেষ হয়ে যাওয়ায় আর একবার ভরে নিলাম।

পরের দান, দুজনেরই সব খোলা হয়ে গেছে, এখন শুধুই অ্যাকশন! তাস দেওয়ার পর ওল্টাতে দেখা গেল মিনু জিতেছে। মিনু বলল ওর গুদটা চুষে দিতে। আমি উঠে গিয়ে ওর পায়ে ফাঁকে বসে থাইয়ের ভিতরের অংশে চুমু খেতে উঠে গুদের কাছ পর্যন্ত গেলাম। গিয়ে গুদের ওপর আলতো করে ঠোঁট বুলিয়ে অন্য পায়ে চুমু খেতে আরম্ভ করলাম। মিনু বলে উঠল ‘আচ্ছা হাড়ামি তো’? আস্তে আস্তে এইপা ধরে গুদের কাছে যেতেই ও আমার চুলের মুঠি ধরে গুদের টেনে নিল। আমি দুহাতে ওর গুদটা ফাঁক করে কোঁঠের উপর জিভ দিয়ে সুড়সুড়ি দিতে থাকলাম। বার কয়েক দেওয়ার পর মিনু আমার মাথার পিছনে হাত দিয়ে টেনে ধরে গুদের ওপর চেপে ধরে পিঠের পা তুলে দিল। আমিও ওর গুদের মধ্যে জিভ ঢুকিয়ে চুষতে চুষতে এক হাতে আঙুল দিয়ে কোঁঠটা নাড়তে থাকলাম। কিছুক্ষণ পর মিনু যেন পাগল হয়ে গেল। সজোরে দুহাতে আমার মাথাটা চাপতে চাপতে পিঠের ওপর পায়ের গোড়ালিটা বসিয়ে দিয়ে কোমড় তোলা দিতে দিতে ঝলকে ঝলকে পিচকিরির মত জল ছেড়ে আমার সারা মুখটা ভিজিয়ে দিল। বাংলা চটি গল্প ৬৯

দেখি মিনুর চোখ উল্টে গেছে, আর ও প্রায় অজ্ঞানের মত পড়ে আছে। আস্তে আস্তে ওর মাইয়ে হাত্বোলাতে বোলাতে ওর মুখের দিকে চেয়েথাকলাম। কিছুক্ষণ পর ও চোখ মেলে মধুর হাসল। তারপরই আমার ভেজা মুখ দেখে শশব্যাস্তে উঠে ওর খুলে রাখা ব্লাউজটা তুলে পরম যত্নে আমার মুখটা মুছিয়ে দিল। তারপর আমার গলা জড়িয়ে ধরে একটা গভীর চুমু খেল। তারপর আমি এসে পরের দানের তাস দিলাম। ওল্টাতে দেখা গেল আমি জিতেছি। তখন আস্ত শশাটা ওকে দিয়ে আমি বললাম আমার দিকে ফিরে উবু হয়ে বসে শশাটা গুদে পুরে নাড়তে। ও প্রথমে রেগে গিয়ে বলল যে এসব উল্টোপাল্টা জিনিস করতে পারবে না। আমি বললাম যে এরকমই তো কথা ছিল, কিন্তু তবুও ও রাজী না হতে যখন বললাম খেলাটা তো একটা বাহানা, আসলে আমার ইচ্ছে ওভাবে দেখার, তখন ও শশাটা নিয়ে উবু হয়ে বসে নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নিল। ওঃ, সে কি দৃশ্য! শশাটা একবার ওর গুদে ঢুকে যাচ্ছে, আবার বের হয়ে আসছে। কিন্তু মাত্র বার-চোদ্দ বারের পর মিনু শশাটা বার করে চেপে বসে পরে হাঁফাতে হাঁফাতে বলল আর পারছি না প্লিজ, এবার আমি পাগল হয়ে যাব।

গ্লাস খালি হয়ে গিয়েছিল, ভরে নিয়ে পরের দানের তাস দিলাম। এবার মিনু জিতল। ও বলল এবার আমিও তোমাকে দিয়ে আজেবাজে কাজ করাব। আমি রগড় করে বললাম, হুকুম করুন মহারানী। মিনু বলল যে আমার ঠাটানো বাঁড়াটা দিয়ে ওর পা থেকে মাথা পর্যন্ত শুড়শুড়ি দিতে হবে। আমি জোহুকুম মহারাণী বলে ওকে শুয়ে পরতে বললাম। তারপর আমার ঠাটানো বাঁড়াটা ধরে ওর বাঁ পায়ের বুড়ো আঙুলে ছোঁয়ালাম। ওখান থেকে আলতো করে উঠতে উঠতে গুদের মুখে বার তিনেক ঘষলাম। ও হিস্ হিস্ করে উঠতেই আবার ওঠা শুরু করলাম। পেটের নাভীতে কয়েকটা ঠাপ মেরে আবার এগোলাম। বাঁ মাইয়ের পর পৌছে বোঁটার চারপাশে বার কয়েক বুলিয়ে তারপর বোঁটার ওপর মুন্ডিটা ঠেকিয়ে কয়েকটা ঠাপ দিয়ে এগিয়ে গেলাম। ওর ঠোঁটের উপর পৌছাতে ও টুক করে মুন্ডিটা মুখে পুরে চুষে দিল। তারপর ওর বাঁ চোখ ছুঁইয়ে কপালে উঠে একই ভাবে ডান চোখ হয়ে পা পর্যন্ত নেমে এলাম। তারপর ওর উপর শুয়ে পাছাদুটো চটকাতে চটকাতে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে নিজের জায়গায় এসে বসলাম।

পরের দান আমি জিতে বললাম এটার জন্য কি করতে হবে পরে বলব। পরের দানটাও জিততে বুঝলাম সময় হয়েছে। বললাম ‘এবার তোমার সিল ভাঙ্গব, তৈরী হও’।

মিনু হেসে বলল ‘কি করতে হবে বল, কিন্তু লক্ষীটি, দেখ যেন বেশী না লাগে, তাহলে একেবারে মরে যাব’। বাংলা চটি গল্প ৬৯

আমি বললাম ‘সিল ভাঙ্গতে তো একটু লাগবেই, গুদের সিল ভাঙ্গতে লাগেনি? তবে নিশ্চিন্ত থাক, তার কম বই বেশী লাগবে না, তাও শুধু প্রথমবার, তারপর তো শুধুই মজা’। মনে মনে ভাবলাম যে এইজন্যই তো এত কায়দা করে তোমাকে গরমের চূড়ান্ত করা।

তারপর ব্যাগ থেকে এইজন্যই কিনে আনা ভেসলিনের কৌটোটা বার করে ওর পাশে গিয়ে বসলাম। ওকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে খেতে বাঁ হাতে ওর পিঠ বেড় দিয়ে ডান মাইটা টিপতে টিপতে ডান হাত দিয়ে ওর গুদ চটকাতে থাকলাম। এইরকম করতে করতেই ওকে নিয়ে দুজনেই কাত হয়ে শুয়ে পরলাম। তখন বাঁ হাতে অনেকটা ভেসলীন নিয়ে ওর পোঁদের পুটকির ওপর লাগিয়ে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। কিছুক্ষণ চালানোর পর দুটো আঙুল ঢুকিয়ে দিলাম। ঢুকিয়ে আঙুলদুটো ঘুরিয়ে ঘুরিয়ে নাড়তে লাগলাম। সামনে পিছনে, দুদিকেই আঙুল ঢুকতে এদিকে তো মিনুর আবার চোখ ওল্টানোর অবস্থা! ও বলে উঠল ‘ওঃ মাআআআগোওওওও আআআআআর পাআআআআরিইইইইই নাআআআআআআ, এএএএএবাআআআর ঠিইইইইইক মোওওওওরেএএএএ যাআআআআবোওওওওও’। তখন ওকে বললাম চার হাত পায়ে কুকুরের মত দাঁড়াতে। ও সেইমতো দাঁড়াতে দেখলাম পুঁটকিটা ঠিক খোলেনি। তাই আবার ওকে বললাম হাত দুটো ভেঙ্গে কনুইয়ের উপর ভর দিতে। ও কনুইয়ে ভর দিতে একেবারে আদর্শ অবস্থায় এলো পুঁটকিটা।

আরো কিছুটা ভেসলিন নিয়ে বাঁড়ায় লাগিয়ে হাঁটু মুড়ে ওর পিছনে গিয়ে বাঁড়াটা ওর পুঁটকিতে ঠেকালাম। সঙ্গে সঙ্গে মিনুর সারা শরীরটা শিউরে উঠল আর ও বিছানার ওপর মুখটা চেপে ধরল। এতে ওর পুঁটকিটা আরও বেরিয়ে এল। একটা মাঝারি চাপ দিতেই মুন্ডিটা পুচ করে ওর পোঁদে ঢুকে গেল। লেগেছে কিনা জিজ্ঞাসা করতে ওমাথা নেড়ে না বলল। আরও একটু চাপ দিতে ভেসলীনে পিছল বাঁড়াটা অর্ধেক ওর পোঁদে ঢুকে গেল। আবা জিজ্ঞাসা করলাম লেগেছে কিনা? মিনু হাঁফাতে হাঁফাতে বলল, ‘নাআআআ, তুউউউমিইই থাআআমলেএএএ কেএএএনওওও, পুউউউরোওওওওটাআআআআ ঢুউউউউকিইইইইয়েএএএএ দাআআআওওওওওওঃ’। ওঃ, সেকি অনুভূতি! মনে হচ্ছে বাঁড়াটা যেন একটা যাঁতাকলে আটকা পরেছে। চারদিক থেকে যেন একতাল মাখন বাঁড়াটাক পিষছে। আবার জিজ্ঞাসা করলাম লাগছে কিনা? মিনু বলল ‘ওঃ, একটু একটু লাগছে, কিন্তু আরাআআম হঅঅচ্ছে তাআআআর শওওওতোওও গুউউনেএএ বেএএশী। তুউউউমি ঠাআআআপ দাআআআও, যঅঅঅতোওওও জোওওওরেঃ পাআআআরো………… আআআমার পোঁওওওদটাআআআ ফাআআআটিয়েএএএএঃ দাআআআওঃ’। বাংলা চটি গল্প ৬৯

সাহস পেয়ে মিনুর মাইদুটো দুহাতে ধরে বাঁড়াটা সজোরে টেনে এনে মারলাম রামঠাপ। মিনু সঙ্গে সঙ্গে আআআ আঃ মাআআআগো করে উঠল। আবার বাঁড়াটা টেনে এনে আবার সজোরে ঠাপ। আবার ঠাপ, আবার মিনুর শিৎকার। কয়েকবার এভাবে ঠুকে ঠুকে ঠাপানোর পর পিস্টনের মত দ্রুত ঠাপ মারতে থাকি। মিনুও ওওওওঃ কিইইই আআআআরাআআআম, ফাআআআটিইইইয়ে দাআআআওঃ, আআআমাআআর পোওওওদটাআআআআ ফাআআআটিইইইয়ে চৌচিইইইইর করেএএএএ দাওওওওঃ বলে বিছানায় মুখ গুজে ঠাপ খেতে থাকল। কিন্তু কিছুক্ষণ ঠাপ মারার পর বুঝলাম এভাবে বেশীক্ষণ বীর্য্য ধরে রাখা সম্ভব নয়। তাই ঠাপ থামিয়ে বাঁড়াটা মিনুর পোঁদে চেপে ধরে ঘষতে থাকি। এভাবে কিছুক্ষণ থাকার পর আমার বাঁড়ার ‘বমি-ভাব’ কাটতে হাত বাড়িয়ে শশাটা নিয়ে মিনুর গুদের মুখে ঠেকালাম। তারপর বাঁড়ার মুন্ডিটা পর্যন্ত বার করে এনে এনে দুদিক দিয়েই মারলাম রামঠাপ। মিনু সঙ্গে সঙ্গে ওওওরে বোওওকাআআচোওওদাআআ এএএ কিইইই কোওওওরলিইইই রেএএএ, মাআআআ গোওওও আআআমিইইই মোওওওরেএএএএ যাআআআবোওওও বলে ককিয়ে উঠল। আমি বললাম ‘লাগছে মিনু? যদি লাগে বল বার করে নিচ্ছি’।

মিনু বলল ‘খঅঅঅবোওওওরদাআআআআর নাআআআ, এএএএতোওওও আআআআরাআআআআম জীঈঈঈঈবঅঅঅনেএএএ পাআআআইইইইনিইইই, মঅঅঅঅনেএএএএ হোওওওওচচচচছেএএএ যেএএএ এএএএক সাআআআথেএএএ দুউউউটোওওও বাঁআআআড়াআআআ ঢুউউউকেএএএছেএএএ, এএএএ তুউউউউমি আআআমাআআআকেএএএ কিইইইই কোওওওওরলেএএএএ গোওওওও, আআআমিইইই যেএএএ পাআআআগোওওওল হয়েএএএএ যাআআআবোওওওও, আআআমাআআর পোওওওদটাআআআ ফাআআআটিইইইয়ে দাআআআওঃ, রঅঅঅক্তওওও বেএএএর কোওওওরেএএএ দাআআআওওও……………’

এদিকে আমার অবস্থা তো খারাপ, শশা ঢোকাতেই মনে হল মিনুর পোঁদটা যেন আমার বাঁড়াটাকে পাম্প করতে শুরু করেছে। এদিকে শশাটা যেন একটা একটা কাগজের দেওয়ালের ওপার থেকে বাঁড়ায় ঘষা খাচ্ছে। বার কয়েক পোঁদ দিয়ে বাঁড়াটা পাম্প করার পর মিনু এলিয়ে গেল। বুঝলাম ওর জল খসে গেল। আর আমিও ঠাপ দেওয়া থামিয়ে ওর দু-বগলের তলা দিয়ে হাত গলিয়ে ওর মাইয়ের বোঁটাদুটোতে প্যাঁচ দিতে থাকলাম। কিছুক্ষণ পর ও চোখ মেলে তাকাল। তারপর ফিক্ করে হেসে নিজেই পোঁদটা আগুপিছু করতে লাগল। আমিও সামনে পিছনে দুদিকেই বাঁড়া আর শশার ঠাপ আরম্ভ করলাম। মিনু যখন ওর পোঁদটা পিছনে ঠেলে তখন আমি বাঁড়াটা সামনে ঠেলি, আবার ও যখন সামনে যায় তখন আমি বাঁড়া পিছনে টেনে শশাটাও ঠেলে ওর গুদে ঢুকিয়ে দিই। কিছুক্ষণ ঠাপানোর পর বুঝলাম আমারও হয়ে এসেছে। আর বেশীক্ষণ মাল ধরে রাখা যাবে না।newchoti.org আস্তে ঠাপের স্পীড বাড়াতে লাগলাম। মিনিট খানেক পর সর্বশক্তি দিয়ে ঠাপানো শুরু করলাম। ঠাপ দেখে মিনুও বুঝতে পারল যে আমার মাল বেরনোর সময় হয়েছে। মিনুও পেছন দিকে পোঁদ ঠেলার গতি বারিয়ে দিল। ওর মুখ দিয়ে কেমন গোঁ গোঁ শব্দ বের হতে থাকল। আট-দশটা উড়ন ঠাপ মেরে আমি মিনুর পিঠের ওপর এলিয়ে পড়লাম। মিনুও ওঃ মাগো, আর পাআআআরছি নাআআআ গোওওওও বলে হাত আর পা সোজা করে উপুর হয়ে শুয়ে পরল। ওর পিঠের ওপর আমি, এভাবে মিনিট পাঁচেক শুয়ে থাকার পর গড়িয়ে ওর পাশে নেমে শুলাম। তারপর ওকে জড়িয়ে ধরে ওর নিচের ঠোঁটটা চুষতে থাকি। একটু পরে মিনুও আমাকে চেপে ধরে চুমুর উত্তর দিতে শুরু করল। বাংলা চটি গল্প ৬৯

প্রায় পাঁচ-ছয় মিনিট চুমু খাবার পর আমি বললাম ‘কি গো, শশাটা কি তোমার ভাতার নাকি? তখন তো কত বাহানা, ঢোকাব না, ঢোকাব না, আর এখন তো গুদ থেকে বেরই করছ না…………, বের কর, আমার এক দানে কাজ এখনো পাওনা আছে, মনে আছে তো?’

মিনু শশাটা গুদ থেকে বার করে কপট রাগ দেখিয়ে বলল ‘বাব্বাঃ, এখনও তোমার বদ মতলব শেষ হলো না? এখন আবার কি ফন্দি আঁটছ’।

আমি বললাম ‘প্রথমে শশাটাকে, তারপর আমার বাঁড়াটাকে চেটে আর চুষে সাফ করে দাও’।

মিনু একটু হেঁসে আমার পিঠে একটা ছোট্ট কিল মেরে বলল ‘উঃ, তুমি পারও বটে’!

বলে উঠে বসে হাতে শশাটা ধরে মুখের কাছে নিয়ে গিয়ে আমার দিকে তাকিয়ে জীভটা বার করে গোড়ার থেকে আগা পর্যন্ত চেটে আবার একটু ঘুরিয়ে নিয়ে একই ভাবে চেটে চেটে চারদিকের রসটা পরিস্কার করে নিল। তারপর শশাটার গোড়াটা ধরে আস্তে আস্তে আগাটা যতটা পারে মুখে পুরে নিল। তারপর ওটা আইসক্রীম চোষার মত একবার বাইরে আর একবার ভেতরে করতে থাকল। এরমধ্যে আমি বোতল থেকে শেষ পেগটা বানিয়ে নিলাম। মিনু এবার শশাটা নিয়ে আমার চোখের সামনে এনে ঘুরিয়ে ফিরিয়ে দেখাল পুরো চকচক্ করছে।

তারপর ও গ্লাসটা নিয়ে একটা লম্বা চুমুক দিয়ে ঝুঁকে পড়ে আমার বাঁড়াটা ধরে জীভ বার করে গোড়া থেকে চাটতে চাটতে উপর দিক দিয়ে মুন্ডিতে উঠল। মুন্ডিতে এসে জীভটা ছুঁচলো করে ছেঁদাটাকে খোঁচাতে থাকল। ওঃ, আমি তো চোখে অন্ধকার দেখছি। আপনা থেকেই মুখ দিয়ে বেরিয়ে এল ‘ওওওরেএএএ মাআআআগীঈঈঈ এএএ কিইইই কঅঅঅরছিইইইস্ স্স্ রেএএএ, আআআর যেএএএ পাআআআরছিইইইই নাআআআ থাআআআকতেএএএএ…………’। তারপর আবার মিনু বাঁড়ার গোড়ায় গিয়ে এবার নিচের দিক, অর্থাৎ যেদিকে নালিটা থাকে সেইদিক দিয়ে চাটতে চাটতে উঠে মুন্ডিতে পৌঁছে হাঁ করে বাঁড়ার প্রায় অর্ধেকটা মুখে ঢুকিয়ে নিল। তারপরই তীব্র বেগে মাথা উপর নীচ করে চুষতে আরম্ভ করল। আমিও উত্তেজনায় থাকতে না পেরে বলে উঠলাম ‘ওওওরে গুউউউদ মাআআআরাআআআনিইইই, এএএ কীঈঈঈঈ কোওওরছিইইইস্ রে, সঅঅঅব রঅঅঅস কিইইই আআআআজইইই টেএএএনেএএএ নিইইইবিঈঈঈ, তোওওওকেএএএএ যেএএএ আআআআমিইইই আআআআরওওও চুউউউদতেএএএ চাইইইই, এএএএকটুউউউউ তোওওও বাঁআআআচিইইইয়েএএএ রাআআআআখ্…………’। কিছুক্ষণ চোষার পর মিনু বাঁড়াটা বার করে মুন্ডিটা দিয়ে নিজের মাইয়ের বোঁটার উপর ঠোনা মারতে থাকল………। বাংলা চটি গল্প ৬৯

রাত্রে মিনুর গুদ আর গাঁড় আরও একবার করে মারার পর রাত প্রায় আড়াইটে নাগাদ নেংটো অবস্থায় দুজনে জড়াজড়ি করে ঘুমালাম। সকালে ঘুম ভাঙ্গল এক অসহ্য সুখের আবেশে। চোখ খুলে দেখি বাঁড়া ঠাটিয়ে পুরো কলাগাছ……… মিনু পায়ের কাছে বসে ওটাকে চুষে চলেছে। আমি চোখ খুলতে বলল ‘বাব্বাঃ, বড়কত্তার কি ঘুম, ছোটকত্তার ঘুম ভেঙ্গে ব্যায়াম আরম্ভ হয়ে শেষ মুখে, বড়কত্তার ঘুম আর ভাঙ্গে না’। আমি বললাম ‘ছোটকত্তার ব্যায়াম নিয়ে বড়গিন্নি যা ব্যস্ত, বড়কত্তা না উঠে পারে? তা বড়গন্নি এখন কি করতে চায়’? মিনু বলল ‘বড়গিন্নির কোনও মত নেই। এখন ছোটগিন্নির সতীন নতুন পাওয়া স্বাদ আর একবার নেওয়ার জন্য ব্যস্ত হয়ে পরেছে’। আমি বললাম ‘তা যা করার সেই করুক, ছোটকত্তা তো তৈরী’।

মিনু তখন বাঁড়াটাকে ডান হাতে ধরে পাছা উঁচু করে পোঁদের ফুটোয় ঠেকিয়ে বসে পড়ল। দেখি ও পোঁদ মারানোর জন্য পোঁদে ভেসলীন লাগিয়ে তৈরী হয়েই ছিল। বাঁড়ার মুন্ডিটা সুড়ুৎ করে ভেসলীনে পিচ্ছিল পোঁদের ফুটোয় ঢুকে গেল। তারপর মিনু চাপ দিয়ে পুরো বাঁড়াটা পোঁদে ঢুকিয়ে নিয়ে আমার তলপেটের ওপর চেপে বসল। তারপর পোঁদটাকে আমার তলপেটের ওপর গোল করে ঘষে নিয়ে পরে ওটাকে উঁচু করে বাঁড়ার মুন্ডির কাছে নিয়ে গেল। তারপর সজোরে চেপে বসল। বাঁড়াটা ভচাৎ করে মিনুর পোঁদে ঢুকে গেল। এইভাবে বারবার ওপর নিচ করে ও পোঁদ মারাতে থাকল। ওর কায়দা দেখে আমি আর থাকতে না পেরে বলে উঠলাম ‘বাব্বাঃ, এ তো দেখি পাকা পোঁদ-মারানি, এদিকে কত কথা, ব্যথা লাগবে, পোঁদ মারাব না, লাগলে বাঁড়া বার করে নিতে হবে…………’।

মিনু বলল ‘না, আসলে এতদিন কোনদিন যদি প্রচণ্ড গরম হয়ে যেতাম সেদিন এক বান্ধবীর কাছ থেকে ব্লু-ফিল্মের সিডি নিয়ে গিয়ে মাল খেতে খেতে দেখতাম আর গুদে শশা ঢোকাতাম। এখন ওগুলোতে নানা রকম কায়দায় করা, পোঁদ মারা, এসব দেখে মনে হত যে কিরকম লাগে ঐভাবে করলে। আর তুমি যখন বললে যে আমার পোঁদ মারবে, প্রথমে ভয় লাগল যে কি রকম হবে কে জানে? অন্য বান্ধবী যারা পোঁদ মারিয়েছে তারা বলত প্রচন্ড ব্যথা লাগে, এমনকি যতবার মারায় ততবারই লাগে’।

আমি বললাম ‘বান্ধবী সিডি পেত কোথা থেকে’? বাংলা চটি গল্প ৬৯

মিনু বলল ‘ওর স্বামী খুব ব্লু-ফিল্ম দেখতে ভালবাসে, তাই ওদের বাড়িতে সব সময়েই তিন-চারটে সিডি মজুত থাকে’।

আমি বললাম ‘আচ্ছা, তা এইখানে আমার সাথে কেমন লাগল বল’।

মিনু আমার বুকের ওপর শুয়ে পরে আমার ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে বলল ‘সারা জীবনে এমন মজা পাইনি গো…… মনে হচ্ছে আজ আমার গুদ-পোঁদ ধন্য হয়ে গেল’।

আমি বললাম ‘ফুলসজ্জার দিন তো নিশ্চয় এর থেকে বেশী মজা পেয়েছিলে’।

মিনু বলল ‘দূউউর, এল, এসে দুবার মাই টিপে সোজা শাড়ি তুলে ভরে দিয়েছিল। কাল পোঁদ মারিয়ে ব্যথা পাইনি, আর সেদিন ব্যথার চোটে পরদিন হাঁটতে পারি নি। বাঁড়া ঢুকিয়ে যে গুদের জল খসে, তা তোমার বাঁড়া দিয়ে চুদিয়ে বুঝেছি। আর এক দিন-রাতে যে এতবার জল খসতে পারে, তা আমি কোনও দিন চিন্তাও করতে পারি নি’। বলতে বলতে হঠাৎ মিনু ওঃ ওঃ উউউরিইইই মাআআআ গোওওও, মঅঅঅরেএএএএ গেএএএলাআআআম গোওওওও, আআআর পাআআআরছিইইইই নাআআআ গোওওও বলে সজোরে পাছা তুলে ঠাপাতে আরম্ভ করল। ওর হয়ে এসেছে বুঝতে পেরে আমিও নিচের থেকে মিনুর মাইদুটো ধরে চটকাতে চটকাতে কোমড়-তোলা দিতে থাকি। মিনু যেন তখন পাগল হয়ে গেছে, ওর চোখ দুটো উল্টে সাদা অংশটা দেখা যাচ্ছে, নাকের পাটা ফুলে গেছে, প্রচন্ড জোরে ফোঁস-ফোঁস করে নিঃশ্বাস পড়ছে আর ঠাপের তালেতালে মাথাটা ডানদিক ও বাঁদিকে ভীষণ জোরে ঝাঁকাচ্ছে।

প্রথম চোটে আমার বীর্যটা ওর পোঁদে পরতেই ও চট্ করে পোঁদ থেকে বাঁড়াটা বার করে মুখে নিয়ে চুষতে আরম্ভ করল। আর ঝলকে ঝলকে বীর্যটা মুখে পরতে বীর্যটা খেয়ে নিয়ে চেটে চেটে বাঁড়াটা পরিস্কার করে দিল।

তারপর দুজনে উঠে পায়খানা করে দাঁত ব্রাশ করে, জামাকাপড় পরে বেড়লাম। একটা রেস্টুরেন্টে জলখাবার খেয়ে বিচে গেলাম। খুবই ইচ্ছা করছিল যে জলে নামি। কিন্তু চান করার মত কাপড়জামা না থাকায় সে ইচ্ছা ত্যাগ করলাম। তার বদলে হাঁটতে হাঁটতে ঝাউবনের দিকে এগিয়ে গেলাম। ঝাউবনের মধ্যে বেশ কিছুটা ঢুকে নির্জন জায়গা দেখে একটা ঝোপের আড়ালে গিয়ে মিনুকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোট চেপে ধরে জীভটা ঠেলে ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম। মিনুও সঙ্গে সঙ্গে জীভটা চুষতে শুরু করল। আমার বাঁ হাতটা দিয়ে মিনুর পাছাটা টিপতে টিপতে ডান হাত দিয়ে ওর একটা মাই ধরে চটকাতে থাকি। মিনুও প্যান্টের ওপর দিয়েই বাঁড়াটাকে চটকাতে থাকে। ইচ্ছে ছিল এখানেই খোলা আকাশের নিচেই একবার করার, কিন্তু কিছুদূরে দুজন লোকের গলার আওয়াজ পেতে কাপড়চোপড় সামলে নিয়ে দেখি স্থানিয় লোকেদের শর্টকাট রাস্তা ওটা। তাই বিচে চোদার চিন্তা ছেড়ে এদিক ওদিক কিছুক্ষণ বিচে ঘুরে হোটেলে ফিরলাম। বাংলা চটি গল্প ৬৯

হোটেলে ঘরে ঢুকে একটা সিগারেট ধরিয়ে খাটে বসে মিনুকে বললাম এক এক করে সব জামাকাপড় খুলতে বললাম। ও শাড়ির আঁচলটা কাঁধ থেকে নামিয়ে আমার হাতে দিল। তারপর ঘুরতে ঘুরতে পিছিয়ে গিয়ে শাড়িটা খুলে ফেলল। তারপর একটা একটা করে ব্লাউজের বোতাম খুলে ব্লাউজটা গা থেকে বার করে মেঝেতে ফেলে দিল। তারপর এসে আমার কোলের ওপর বসল। আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে মাইদুটো ব্রায়ের ওপর দিয়েই বার কয়েক টিপে ব্রায়ের হুকটা খুলে দিলাম। ও আমার কোল থেকে নেমে সামনে গিয়ে ব্রাটাও খুলে ফেলে দিল। তারপর শায়ার কষিটা খুলে হাত দড়িটা ছেড়ে দিতেই শায়াটাও খুলে পড়ে গেল।

তারপর মিনু এগিয়ে এসে আমার দুপায়ের ফাঁকে দাঁড়িয়ে একটা একটা করে আমার জামার বোতামগুলো খুলে জামাটা খুলে নিল। তারপর আমার গেঞ্জীটাও মাথার উপর থেকে গলিয়ে বার করে দিল। তারপর প্যান্টের বোতাম আর চেন খুলে নিয়ে একসঙ্গে প্যান্ট আর জাঙ্গিয়া ধরে খুলতে খুলতে নিজেও হাঁটু গেড়ে বসে পড়ল। তারপর আমার বাঁড়ার গোড়াটা ধরে বাঁড়াটা মুখে করে মাথাটা সামনে পিছনে করে চুষতে থাকল। কিছুক্ষণ চোষার পর বাঁড়াটা মুখ থেকে বার করে গোড়ার থেকে আগা পর্যন্ত জীভের ডগা দিয়ে চেটে আমাকে শুয়ে পড়তে বলল।

আমি শুয়ে পড়তে ও নিজে প্যান্টিটা খুলে ভেসলীনের শিশিটা নিয়ে বিছানায় উঠে এল। তারপর বলল, ‘তুমি শুধু আমার গুদটা চুষে দাও,বাকি সব কিছু আজ আমি করব’। বলে আমার মাথার দুপাশে পা দিয় বসে গুদটা আমার মুখের ওপর রেখে সামনে ঝুঁকে পড়ে সিস্কটি নাইন পোজিসনে আমার বাঁড়াটা চুষতে আরম্ভ করল। কিছুক্ষণ ধরে দুজনেই চোষার পর আমার বাঁড়াটা শক্ত লোহা হয়ে উঠল আর ওর গুদে রসের বন্যা বইল। তখন আমি বললাম যে হোটেলের ঘর ছাড়তে হবে, তাড়াতাড়ি শেষ করাই ভাল। শুনে মিনু একটু হতাশ হলেও বলল ঠিক আছে। বলে ও উঠে প্রথমে আঙ্গুলে করে ভেসলীন নিয়ে নিজের পোঁদের ফুটোয় ভাল করে লাগিয়ে নিল। তারপর আমার কোমড়ের দুপাশে পা দিয়ে বসে নিজের পাছাটা উঁচু করে আমার বাঁড়াটা ধরে গুদে ঢুকিয়ে নিল। ঢোকানর পর শুরু হল কোমড় তোলা দিয়ে ঠাপ। গুদটা তুলে বাঁড়ার মাথা পর্যন্ত এনে আবার এক ঠাপে পুরোটা ঢুকিয়ে নেয়। এইভাবে গোটা দশেক ঠাপ মেরে গুদটা আমার বাঁড়ার ওপর চেপে ধরে বাটনা বাটার মত ঘষতে লাগল। কিছুক্ষণ এইভাবে ঘষে তারপর বাঁড়াটাকে গুদ থেকে বার করে একহাতে ধরে কোমড়টা উঁচু করে পোঁদের ফুটোয় সেট করে বসে পড়ল। বাঁড়াটা যেন একটা টাইট ভাইসের মধ্যে আটকা পড়ল। তারপর আবার কোমড় তুলে তুলে ঠাপ আরম্ভ হলো। কিন্তু হোটেলের ঘর ছাড়ার তাড়া থাকায় বেশীক্ষণ রসিয়ে রসিয়ে করা গেল না। বার তিনেক একবার গুদ, আর একবার পোঁদ, এইভাবে করে শেষে গুদে ভরে সজোরে ও ঠাপ মারা শুরু করল। আমি শুয়ে শুয়েই দুহাত দিয়ে ওর মাইদুটো চটকাতে থাকলাম। প্রায় মিনিট ২০ এইভাবে ঠাপানোর পর হঠাৎ ওর স্পিড বেড়ে গেল। বুঝলাম ওর জল খসার সময় হয়ে গেছে। আমারও হয়ে এসেছিল। তাই তলার থেকেই কটা উড়ন ঠাপ ঠাপ দিয়েই বীর্য ছেড়ে দিলাম। মিনুও আমার বুকের উপর শুয়ে গুদের দেওয়াল দিয়ে বাঁড়াটা পিষতে পিষতে জল ছেড়ে দিল।বাংলা চটি গল্প ৬৯

মিনিট পাঁচেক ওইভাব জড়াজড়ি করে শুয়ে থাকার পর উঠে জামাকাপড় পরে ব্যাগ গুছিয়ে চেক আউট করলাম।

পরিশিষ্ট – তারপর কোলকাতায় ফিরে আমাদের এই উদ্দাম সম্পর্ক আরো তিন বছর ছিল। তারপর মিনুর মেয়ের বিয়ের সম্বন্ধ করার সময় কানাঘুষোয় আমাদের সম্পর্কের কথা ওঠে। তখন আমরা দুজনে ঠিক করি যে আমাদের সুখের জন্য ওইটুকু মেয়ের জীবন নষ্ট করা ঠিক হবে না। তাই আমরা পরস্পরের জীবন থেকে সরে যাই, যদিও মিনুর স্মৃতি আজীবন আমার বুকের মধ্যে থাকবে।

  মিমের ডায়েরী ভার্সিটির বয়ফ্রেন্ড পর্ব ২ | BanglaChotikahini

Leave a Reply