বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব আট

Bangla Choti Golpo

বাড়াটা মোটামুটি খাড়া হলে ওর মুখ থেকে বের করলাম। বাড়া চোষার নেশাটা আস্তে আস্তে যত কাটছে সোমা ততই বুঝতে পারছে মাই আর গুদ অবশ হয়ে গেছে। বোঁটায় চেপে বসা ক্লিপগুলোর খেলা বুঝতে পারছে কিনা কে জানে!
-এত নড়াচড়া করতে করতে ওর সারা শরীর ব্যথা হয়ে গেছে। সেঁক দিয়ে দাও।
কথা শেষ করার আগেই সুমি এক বাটি সরষের তেল সোমার সারা গায়ে ঢেলে দিল। গরম না, ঠাণ্ডা তেল। হাত দিয়ে ঘষে সোমার সারা গায়ে তেল মাখিয়ে দিলাম। সঙ্গে সঙ্গেই সুমি বাটিতে করে এনে এনে সোমার সারা গায়ে গলা মোম ঢালতে শুরু করল। প্রথমে মাই দুটোয়। তারপর গুদে। শেষে মুখ ছাড়া শরীরের বাকি অংশে। গরম ছেঁকা খেয়ে সোমা কঁকিয়ে উঠল। ভাল করে চেঁচানোর শক্তিও বোধহয় নেই। মোম যত ঠাণ্ডা হয়ে শরীরে জমে যাচ্ছে ততই গোঙানি কমছে সোমার। মুখ বাদে ওর সারা শরীরটা যেন সাদা কিছু দিয়ে ঢাকা।
-কষ্ট হচ্ছে?
সোমা ঘাড় নেড়ে না বলল।
-মস্তি পাচ্ছিস?
ঘাড় নেড়ে হ্যাঁ বলল সোমা।
-গুদে বাড়া দেব?
সোমার মুখে হাসি।
-সাফ করে শরীরটা ধুয়ে দাও।
মোম তুলে সাবান দিয়ে ঘষে খানিকক্ষণের মধ্যেই সোমার ন্যাংটো শরীরটা চোদার জন্য তৈরি করে দিল সুমি। ক্লিপ দুটো খুলতেই দেখি বোঁটার পাশটা বেশ কেটেছে।
-রক্ত পড়ছে পড়ুক। এই মস্তিই তো চেয়েছে!
সোমার গুদে মেখে বাড়াটা সেট করে খানিকক্ষণ ঘষলাম। সোমাকে যতটা পারা যায় খেপাচ্ছি। সুমি ওকে বেশ খানিকটা গ্লুকোজ জল খাইয়ে দিল। সোমা জল খেয়ে তৃপ্তির শব্দটা করতেই ওর গুদে বাড়াটা ঠেসে দিলাম। তৃপ্তির নিঃশ্বাস পাল্টে গেল মস্তির শিৎকারে। গায়ের জোড়ে ঠাপাচ্ছি। https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/
-গুদে আমার বাড়া আর মুখে ওর গুদ নে খানকি।
সুমি গুদটা মুখের ওপর ধরতেই চাটা শুরু করল সোমা। দুই বোনই তুমুল শব্দ করছে। আমিও ওদের সঙ্গে জুটে গেলাম।
মাঝে কয়েকবার ব্রেক নিয়ে মিনিট দশেক ঠাপের ঝড় তুলে দিলাম। তারপর থকথকে মালের বৃষ্টি ঝড়িয়ে সোমার গুদের গর্ত ভরে দিলাম।
-আঃ, হেব্বি মস্তি!
সোমার গলায় আদুড়ে কথা।
-কী মাগি রে! সারা গা দিয়ে রক্ত পড়ছে। এত অত্যাচার। তারপরও এত দম!
দরদর করে ঘামছি। আমার গা মুছে দিয়ে সুমি চেটে-চুষে বাড়াটা সাফ করে দিল। সোমার হাত-পায়ে বাঁধা দড়িগুলো একটা একটা করে খুলে দিল। গভীর গর্ত হয়ে গেছে। ভাল রকম ছড়ে গেছে চারপাশটা। রক্ত ঝড়ছে। সুমি এক বাটি গাঁদা পাতার রস নিয়ে চোখ বন্ধ করে ভেটকে পড়ে থাকা সোমার সারা গায়ে মেখে দিল। জ্বালা বোধহয় একটু কমল। চোখ খুলল সোমা।
-দি, ফাটিয়ে মস্তি!
-মালটা একটা পাগলা ঘোড়া। অ্যাই কালকেও তো অফিস নেই। আজ এখানে থেকে যাও না।
-থাকব তো। যাব কখন বললাম?
দু’ বোন আমাকে জাপটে ধরল। এতক্ষণ ধরে করেও ওদের দু’ জোড়া ডবকা নরম মাই চেপে বসতেই শরীরটা আবার যেন চোদার জন্য ছটফট করে উঠল।
তখন অবশ্য আর চুদিনি। কিন্তু পরের দিন বিকেল পর্যন্ত দু’ বোনকে দফায় দফায় চুদেছি। কখনও আলাদা, কখনও একসঙ্গে। একজনকে চুদলে অন্যজন সুমির বাচ্চা দুটোকে দেখত। আর ওরা ঘুমোলে দুটোকে একসঙ্গে। ফেলে চুদলাম। ঝুলিয়ে চুদলাম। কোলে বসিয়ে চুদলাম। দাঁড় করিয়ে চুদলাম। পেছন দিয়ে চুদলাম। সামনে দিয়ে চুদলাম। পাশ থেকে চুদলাম। বাড়ায় একটা গুদ, মুখে আর একটা গুদ। বাড়ায় একটার গুদ গেঁথে আরেকটার মাই নিয়ে খেলা। কত রকম খেলা যে চলল!
তারপর থেকে সোমাকে মাঝেমধ্যেই চুদতাম। সুমিরও বাপের বাড়ি আসা বেড়ে গেল, স্রেফ আমার সঙ্গে চোদাচুদি করার জন্য।

Leave a Reply