বান্ধবী তামান্নাকে জোর করে চুদলাম

Bangla Choti Golpo

jor kore chodar choti মেয়েটির নাম তমন্না। সিকিউরিটির জন্য পুরা নাম বললাম না। সে আমার সাথে পড়ে।

আমরা ধরতে গেলে সমবয়সী। শালী একটা কড়া সেক্স বম্ব। আমি প্রথম ভর্তি হয়েই গর্বিত বোধ করলাম তার মতো একটা মালকে সাথী হিসাবে পেয়ে, যদিও শালী মারাত্মক ফুটানি দেখাতো।

নিজের ব্যাচের পোলাগুলোরে সে আমলই দিতে চাইতো না, অন্য ব্যাচেরটা না হয় নাই বললাম।

কিন্তু এমন সিস্টেম দিছি যে এখন শালী আমারে ছাড়া কিছু বুঝে না।

তবে এজন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। যাই হোক, আমি ওর বর্ণনা দিয়ে নি।

শালী ৫’৫” লম্বা, মুখ গোলাকার, মুখে জুলফি আছে। শালীর দুধ দুইটা চোখাচোখা আর টানটান সজীব।

প্রথম দেইখ্যা, মনে পড়ে প্রায় আধা ঘন্টা খিঁচছি। শালীর পোন্দের সাইজটা বাড়াবাড়ি টাইপের।

তো অনেকদিন মাগীর পিছে পিছে ঘুরছি আর হ্যান্ডেলিং করছি। jor kore chodar choti

মাগী আমারে আমল দেয়না। অবশেষে আইলো সেই দিন চোদনের, যেদিন ওর বোধ হইলো ‘কাজী কত পাজী’।

একদিন শালীরে জিজ্ঞেস করলাম ফোনে, তমন্না আজকের ক্লাস কখন? শালী বিরক্ত হয়ে বলল, তুমি যখন তখন আমায় ফোন করে বিরক্ত কর কেন?

সেইদিনই ডিসিসন নিলাম, মাগীর পোন্দের ভিতর যদি আমার ইনকামিং কল না ভরছি, তাইলে আমার নাম সিজার না। bangla choti jor kore
তারপর ক্যাম্পাসে গিয়া, ক্লাস শেষে ওরে বললাম, তোমার সাথে সিভিলের এক ম্যাডাম কি কারণে যেন দেখা করবেন, তোমাকে এইট ফ্লোরে যেতে বলেছেন।

মামুরা, আমাদের ভার্সিটির আটতলা একটু নির্জন এবং একটা চিপা আছে, যেখানে কেউ আসেনা। আর সময়টা ছিল দুপুরে। তো মাগী রাজি হল। আমিও মাগীরে নিয়া উপরে উঠলাম।

অবশেষে মাগীরে ফুসলাইয়া চিপাতে নিয়া, কেউ নাই দেইখ্যা মাগীরে ওয়ালের লগে ঠাইস্যা ধরলাম। তারপর কিসের উপর কিস্, একেবারে কিসমিস। jor kore chodar choti

মাগীতো চিল্লায়া উঠলো, কইলো এইটা কি হচ্ছে? আমি এক হাতে মাগীর মুখ চিপা ধরলাম। বইল্লা রাখি, আমি কিন্তু বেশ মোটা যদিও চুদমারানীও বেশ তাগড়া।

যাই হোক, মাগীর লাফালাফি দেইখ্যা আমার সেক্স বাইড়্যা গেলো, ধরলাম মাগীর দুধ দুইটা চাইপা। ওইদিন মাগী লাল কালারের ড্রেস পরেছিল।

শালী যতো বাধা দেয়, আমি ততো জোরে ওরে চিপা ধরি। jor kore chodar golpo

একপর্যায়ে প্ল্যানমাফিক পকেট থেইক্যা ক্ষুর বাহির করি।

দেখি কি মাগী কাঁপতে আছে। আমি ওরে অর্ডার দিলাম শালী আমার প্যান্টের চেনটা খোল? প্রথমে গড়িমসি করলে শালীর ঠোঁটের মধ্যে একটা কামড় বসাইয়া দিলাম।

তারপর কাপড়ের উপর দিয়াই দুধ কচলাতে থাকলাম। এবার ক্ষুর দিয়া পোঁচ দিবার ভয় দেখাইতেই ময়না ভয়ে রাজি হয়। তারপর আমার প্যান্টের জিপার খুইলা আমার ৮” আবাল ধোনটা চোষা শুরু করে।

ভাইরে কি কমু, মনে হইতে ছিলো আমার ধোনের উপর একটা ঘা হয়েছিল, আর আমি সেইটারে একটু পরপর গরম পটাশের পানিতে ভিজাইতেছিলাম আর উঠাইতেছিলাম। jor kore chodar choti

এইভাবে দশ মিনিট চলার পর মাগী হঠাৎ মুখ বাহির কইরা বমি কইরা দিলো। যাইহোক এরই মধ্যে আমার মাল খইসা গেছে।
এইবার আমি মাগীরে তাড়াতাড়ি শোয়াইয়া ওর পাগুলি উপরে তুইলা ধোন দিয়া ঠেইলা ওয়ালে ঠাইস্যা ধরলাম। তারপর মাগীর কুর্তাটা ওর বাধা সত্তেও উপরে উঠায়া ফেললাম।

ওরে মা! দেখি কি মাগীর দুর্লভ দুইটা দুধ। পিঙ্ক একটা ব্রা। ব্রা ছিড়া যেন কইতেছিল, খা! খা! একটানে ছিড়া ফালাইয়া দিলাম ব্রা। তারপর সরাসরি কিস-এর তোয়াক্কা না করে দিলাম মাগীর দুধের ভাণ্ডারে হামলা।

এমন চোষা চুষছি মামা বিশ্বাস করেন হালকা দুধের ফোঁটা বাহির কইরা ছাড়ছিলাম। আর এদিকে মাগী দেখলাম গরম হইয়া গেল। সেও রেসপন্স করা শুরু করল। bangla rape story

আমি এরপর মাগীর কোমর থেইক্যা পায়জামার ফিতা খুইল্যা ফেললাম। আবারও অবাক হলাম। মাগী এইখানেও পিঙ্ক কালারের প্যান্টি লাগিয়েছে।

এইদিকে মাগী চিল্লাইয়া বলছিলো, সিজার আমার মাসিক চলছে, আর এইটা ঠিক হচ্ছেনা। আমি আবারও তার মুখের উপর ক্ষুর নাচাইয়া বললাম, চোপ! তর অনেক দেমাগ।

আজকের পর সিজারকে আর তুই এভয়েড করতে পারবি না। jor kore chodar choti

তারপর মামারা, তৃপ্তি সহকারে মাগীর ভোদা জিহ্বার নানা কসরৎ কইরা চাটলাম। চাটতে গিয়া দেখি আগেই মাগী ভিজাইয়া রাখছে। মানে মাগীরও আসল অবস্থা আইস্যা পড়ছে।

আর দেরি না কইরা মাগির ঠ্যাং কাঁধে তুইল্যা, দিলাম পচ কইরা আমার অবাধ্য ধোনটাকে ঢুকাইয়া।
ওফ! কি সুখ!! আবারো কইসা সব শক্তি দিয়া পচ কইরা আরেক ঠাপ। bangla choti bandhobi

স্বপ্ন হলো সত্যি, ঠাপের পর ঠাপ। এইদিকে দেখি মাগী এত্তো জোরে চিল্লাইয়া উঠলো যে আমি ভয় পাইয়া গেলাম। কেউ আসছেনা দেখে আমি আশ্বস্ত হলাম।

আবার দেখি কি মামুরা, মাগীর ভোদা থেইক্যা রক্ত বাহির হইতাসে।

আমি খুশি হলাম যে দিছি মাগীর পর্দা ফাটাইয়া। এরপর এত জোরে জোরে মাগিরে চুদছি যে মাগী আর কারো কাছে চোদন খাওয়ার আগে দশবার ভাববে আমার কথা। daily bangla choti

যাইহোক, কনডোম ছাড়াই মাগিরে ১০ মিনিট চুদছি, তারপর মাল আউট করছি মাগীর ভোদার ভিতরে। এইবার আমি আর তমন্না দুজনেই ক্লান্ত হইয়া শুইয়া পড়লাম ফ্লোরের উপর।

আমি এইবার ওরে আস্বস্ত করলাম ওর ঘাড়ে একটা চুমু খেয়ে, যে তোমার কিছু হবে না।

আমি তোমাকে ভালবাসি। তাই তো সবসময় তোমার পিছে ঘুরি।

এই বলে আবার ওর লাল দুধের বোঁটা চুষতে আর টিপতে লাগলাম। bandhobi ke chodar golpo

ওর সারা শরীর জিহ্বা দিয়ে চাটলাম। তারপর ওকে আরো একবার জোর করে চুদলাম। তবে এইটা ঠিক, ও অনেক ব্যথা পাচ্ছিল। কিন্তু আমি প্রতিশোধের নেশায় উন্মত্ত ছিলাম।

মামুরা, প্ল্যানমতো কাজ করলে কোনো বিপদ হয় না। ও লজ্জায় কাউকে বলেনি।

আর এইদিকে পাঁচমাস পর ওর গর্ভপাত কইরা আনছি নার্সিং হোম থেকে। এখন ও আমার বেস্ট ফ্রেন্ড। হতেই হবে, কাজীর চোদন! কিছুদিন আগে ওর এনগেজমেন্ট হলো। jor kore chodar choti

যাইহোক, ওর ভার্জিনিটি নষ্ট করে পড়ন্ত দুপুরে যে সুখ পেয়েছিলাম নিজের বৌয়ের ক্ষেত্রে সেইটা পাবো কিনা জানিনা।

  নগদ যা পাই

Leave a Reply