বেলার কুটকুটানি | BanglaChotikahini – New Bangla Choti

Bangla Choti Golpo

আমার নাম অনি। বাবা, মা, বোন আর আমি মিলে আমাদের ছোট্ট সংসার। আমি যখন কলেজে পড়ছি মা মারা যান। বোন এইটে পড়ে। বাবা আমাদের দেখা শোনার জন্য বলতে গেলে নিজের কাম ক্ষুদা মেটানোর জন্য আবার বিয়ে করলেন। আমার নতুন মা এর নাম বেলা, পাশের গ্রামের মেয়ে, বয়স ২৮,বাবার ৪৫। দুই কামরার ঘর আমাদের, একটা ঘরে আমি আর বোন, অন্য ঘরে বাবা ও বেলা ঘুমায়। দেওয়াল পাতলা থাকায় সব কথাই শুনতে পেতাম। বেলা আমাকে ও আমার বোনকে সহ্য করতে পারত না। বাবার সামনেই আমাদের কে গালাগালি করত। আমি উত্তর দিলেও বোন কখনও দিত না। প্রতিদিন রাতে পাশের ঘরের খাটের আওয়াজ পেতাম, তার পর বেলার খিস্তি শুনতাম, যা ও বাবাকে দিত- “খানকির ছেলে ৫মিনিটের বেশি এগোতে পারিস না, তো বিয়ে করেছিলি কেন? এখন আমার গুদ চেটে শান্ত কর। আমার বাপের একটু টাকা থাকলে তোর মত বুড়াকে বিয়ে করতাম!”
“বেলা তুমি আমার ধনটা চুসে দাও আবার চুদব।”
“চুসে কি হবে, সেই ৫মিনিটের বেশি এগোতে পারবি না।”
বুঝতে পারতাম বেলার এখন জওয়ান মরদ দরকার। বাবা প্রতিদিন গাল খেত তার অক্ষমতার জন্য।
হঠাৎ একদিন চাষের জমিতে বাবাকে কেউটে কামড়ালো। হসপিটালে নিয়ে গেলাম, কিন্তু বাবাকে বাঁচানো গেল না। বাবা মারা যাওয়ার পর আমায় চাষের কাজে লাগতে হলো। কলেজ ছেড়ে দিলাম। বেলার অকথ্য নির্যাতন আমাদের উপর বেড়েই চলল।গুনে গুনে টাকার হিসাব নিতে থাকল, আমায় মা-বাবার নামে খিস্তি, বোনের গায়ে হাত দেওয়া। একদিন বোন স্কুলে গেছে, চাষের জমি থেকে বাড়ি ফিরেছি, দেখি বেলার দরজা লাগানো, বাইরে একজন পুরুষ মানুষের জুতা। পা টিপে টিপে, বাইরে বেলার ঘরের জানলার সামনে গেলাম।জানতাম, জানালায় একটা ফুটো আছে।চোখ রাখতে দেখতে পেলাম, এ আর কেউ নয় বেলার কাকু, বেলাকে প্রচন্ড গতিতে ঠাপ মারছে আর ওর দুধ খুবলে খাচ্ছে। বেলা আওয়াজ করছে- “আরও জোরে চুদ কাকা, বাপ যদি আমার বিয়ে না দিত তোমার বাঁড়ার সুখ এখনও পেতাম। আহঃ,,,,, ও তো ৫মিনিটেই শুয়ে পড়ত। যদি কাকী না দেখতে পেত তোমার আমার চুদা চুদি এই মড়ার ঘরে আসতে হত না।”
আহ্হ্হঃ,,,,, দুধ গুলো চুস ভালো করে।
“চিন্তা করিস না বেলা, এবার তো আর কোনো বাধা নেই, আমি সপ্তাহে তিন দিন করে এসে তোকে চুদে দিয়ে যাব।”
“কাকা কিছু একটা ভাব কি করে ওই ছেলে মেয়েকে তাড়ানো যায়”
“তুই চিন্তা করিস না,আমি ভাবছি”
তাদের কথা শুনে আমার বোন আর আমাদের ভবিষ্যৎ ভেবে চিন্তা হতে লাগল। সন্ধ্যায় গিয়ে দেশি মদের ঠেকে বসলাম। গলা ভর্তি মদ খেয়ে যখন বাড়ি ফিরি, রাত এগারোটা। বোন ঘুমিয়ে গেছে, অনেক ডাকাডাকির পর বেলা কিস্তি করতে করতে দরজা খুলল। নিজে ভাত বেড়ে খেলাম। খাওয়ার শেষে লুঙ্গি পরলাম। বেলাকে ডাকলাম দিনের কাজের টাকার হিসাব দিব বলে। বেলা তার ঘরের দরজা খুলল। টাকা নেওয়ার সময় একমাত্র ভালো কথা বার্তা বলে বেলা। খাটে বসে টাকার হিসাব দেওয়ার সময় বেলার দিকে লক্ষ্য করলাম, দুধ গুলো ৩৬ সাইজের হবে, গায়ের রং চাপা, কিন্তু মুখশ্রী সুন্দর, লুঙ্গির ভেতর দিয়ে আমার ধোন শক্ত হতে লাগল। মনে মনে ভাবলাম আজ বেলাকে চুদবো। টাকার হিসাব শেষে বেলারদিকে টাকাসহ হাত বাড়ালাম, ও হাত বাড়ালো টাকাটা ধরার জন্য। হাতটা শক্ত করে ধরে ওর পুরো শরীরটা টেনে আনলাম আমার দিকে, ওকে কোনো সুযোগ দিলাম না।
ওর মুখে আমার মুখ ভরে দিয়ে চুহুউউউই করে পশুর মতো চুষতে লাগলাম। ও ছটপট করতে লাগলো। ১০ মিনিট পরে ওর মুখ ছাড়লে, ও জোরে জোরে অক্সিজেন নিতে লাগলো। ওর শাড়ি, ব্লাউজ, ছিড়ে ফেললাম। চোখের সামনে দুধ গুলো পেয়ে দলা শুরু করলাম, যেন ওকে খুন করছি, ও চিৎকার করলো। ওর ছেঁড়া ব্লাউজকে ওর মুখে গুঁজে দিলাম। দুধ এর বোঁটা পশুর মত কামড়ে রক্ত বের করে দিলাম। ইচ্ছে করে বেলার দুধে দাঁত দিয়ে কামড়াতে লাগলাম। কথা বলতে না পারায় ওর চোখ দিয়ে শুধু জল পড়ছিল। ও এখন আর বাধা দিচ্ছে না, খাতে ওকে চিৎ করে শোয়ালাম। বাল ভর্তি গুদে নিজের থুতু দিয়ে একটু দললাম। নিজের লুনগীটা খুলে ফেললাম। পা টা ফাঁক করে ওর গুদে বাঁড়া সেট করলাম।
ও আমায় জোরে জড়িয়ে ধরল।
“আঁআঁ,, ,, আমার ৭ ইঞ্চি বাঁড়া ওর গুদ ফালা করে দিতে লাগল। ও চোখ বন্ধ করে দুটো পা আমার উপরে তুলে আমায় ওর দিকে টেনে রেখেছে, আমি অসুর মত, যেন ওকে আজ খুন করে দেব, যত রাগ ছিল ওর উপর সব বের করে দিচ্ছি। ও তল ঠাপ দিচ্ছে গাঁড় তুলে, দুধ গুলো কামড়াচ্ছি, একটা বোঁটা থেকে রক্ত চুইয়ে পড়ছে। ও কিছুখন পর আমাকে শক্ত করে জড়িয়ে ধরে নিস্তেজ হয়ে গেলো। আমি আরও আধঘন্টা ওকে চুদলাম, এটা জেনেও ও জ্ঞান হারিয়েছে। ওর গুদে মাল ঢাললাম। ওর উপর থেকে উঠে ওর গুদের দিকে তাকালাম, হাঁ হয়ে আছে, আর চারিদিকে আমার বীর্য। জল নিয়ে ওর মুখে ছিটাতে ওর জ্ঞান ফিরল। লুঙ্গি পরে নিজের ঘরে গিয়ে ঘুমালাম। মদের নেশা থাকায় পরের দিন অনেক দেরিতে ঘুম ভাঙল। দেখি বোন স্কুল চলে গেছে। ভাবলাম স্নান করে বাজারে বেরোবো। স্নান করে এসে রুমে মাথায় চিরুনি দিচ্ছি, হঠাৎ দরজা লাগানোর শব্দ পেলাম। পেছনে ঘুরে দেখি বেলা। কোনো কথা বলার আগেই আমার উপর ঝাঁপিয়ে পড়ল। আমাকে চুমু খেতে লাগল। একহাতে আমার বাঁড়াটা নিয়ে দলতে থাকল।
“তোর মত ২১এর মরদ থাকতে আমি কেন বাইরে চোদাব। কাল আমায় পশুর মত চুদেছিস, ওই সুখ আমার সারা জীবন চাই।”
বেলা ওর সব কাপড় খুলে ফেলল, একটানে আমার লুঙ্গি খুলে ফেলল। আমার উপর বসে আমার ধোন চুষতে লাগল। আমার ধোন লোহা হয়ে গেল। ও আমার উপর বসে গুদে বাঁড়া সেট করলো। ও উপর থেকে আমি নিচ থেকে ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষন পর আমি ওর উপর উঠলাম, ধোন সেট করলাম। জোরে জোরে বাঁড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম। “চোদ ,ভালো করে
চোদ,,,, তোর ফেদাতে আমার পেতে বাচ্চা নেব। এত বড় ধোন কবে বানালি রে,,,, আহঃহহঃ চোদ,,,,,”
প্রায় ১ঘন্টা চুদে আমরা একে অপরের উপর শুয়ে থাকলাম। এরপর প্রতিদিন দুপুরে ও রাতে বেলাকে চুদতে থাকি। বেলার পেটে বাচ্চা এলে, আমরা গ্রামের সম্পত্তি বিক্রি করে শহরে চলে যাই।

  জীবনে প্রথম নিজের বাড়া একটা বেশ্যার গুদে ঢুকিয়ে দিলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

This story বেলার কুটকুটানি appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • চুদে চুদেই দিন কেটে গেল – পাঁচ
  • হানিমুনে পরকীয়া ৩
  • নার্গীসের স্বপ্নের হালিশহর
  • জুলির সঙ্গে এক রাত – ৫
  • বৃষ্টি ভেজা রাত

Leave a Reply