বৌদির পোদ চোদা | BanglaChotikahini

Bangla Choti Golpo

আরো কয়েকটা রামঠাপ দিতেই দুহাতে আমার বুকে ঠেলে আমাকে সরিয়ে দিয়ে কিছুটা পিছনে ছিটকে গেল রীনা। বাড়াটা বেড়িয়ে গেল গুদ থেকে। দেয়ালে পিঠ ঠেস দিয়ে দুপা ভাজ করা অবস্থায় ফাক করে কাটা মুরগীর মতই কোৎ পেড়ে পেড়ে রস ছিটকাতে লাগলো মাগী। এরই মধ্যে আমি সুযোগ পেয়ে ঝাপিয়ে পড়লাম বুকে। বাম হাতে মাগীর ডান হাতটা উপরে তুলে ধরে চাঁছা বগলে চাটন দিতে দিতে একসাথে তিন আঙ্গুল ঢুকিয়ে দিলাম রীনার রসালো ছ্যাদায়। চরম গুদ খেচানীতে এবার মাগী শীৎকারের বদলে চিৎকার শুরু করে দিলো। বগল ছেড়ে তাড়াতাড়ি মাগীর মাথার পিছে ধরে জিভ সহ ঠোঁট চুষতে লাগলাম। তখনো মাগী ছটফট করছে আর আমাকে ঠেলে সরিয়ে দেবার চেষ্টা করছে। এবার আঙ্গুল বের করে রসে ভেজা আঙ্গুল পুরে দিলাম রীনার মুখে। একটু শান্ত হয়ে চুষতে লাগলো। এবার আমি দুহাতে মাগীর দু মাইয়ের বোঁটা কচলাতে লাগলাম। চুড়মুড়ি কাটতে লাগলাম। রেডিওর নব ঘোরানোর মত। আবার মৃদু শীৎকার।

আআআআআআআআহ। ওমাআআআআআ গোওওওওও। জল কাটছে গো আবার। কি সুখ। আআআআআহা।
জল কাটছে শুনেই আমার জীভে জল এসে গেলো। নাভীতে একটা চুমু খেয়েই মাগীর দুটো পা আমার কাঁধে তুলে নিলাম। এবার উরুর পেছন দিকে ধরে পা দুটো বেঁকিয়ে মাথার দিকে ঠেলে ধরলাম। ফলে রীনার মাথার দুপাশে পায়ের পাতা। আর গুদটা বোয়াল মাছের মুখের মতই হা করে রইল। ব্যস। এবার মুখ ডুবালাম আবার। মাগীকে আরো মারণ সুখ দেবার জন্য জোর করে আমার নাকটা ঢুকিয়ে দিলাম ফাটলে। মাথাটা জোরে জোরে ঝাকাতে লাগলাম দুপাশে। য়ার রীনা আমার চুল খামচে ধরে প্রায় গলা ছেড়েই চেঁচাতে লাগলো।
ইইইইইইইইইইইইইইসসসসসসসসস। মেরে ফেললো গো। আআআআআহ। ছাড়ো । আরে কি করছো। ছাড়ো। পারছিনা তো। ওওওওমাআআআ।
নাকটা বের করেই এবার জিভটা সম্পুর্ণ ঠেলে ভরে দিলাম গুদের ভিতর যতটুকু যায়। নাকিটা সহ গুদের উপরের ঠোঁটটা চুষতে লাগলাম প্রানপনে। আর যায় কোথায়।
ওরে বাবারে। ছাড় , ছাড় বলছি চুদির ভাই। খাঙ্কীমাগীর বেজন্মা ব্যাটা। ছাড়। ইসসসসসসসসসস। পায়ে পড়ি তোর । ছাড় এবার। আআআহহ আআআহহ আআআহহ
ইইইকককক। গেলো গেলো । ধর ধর। তোর রীনা মাগীর মধু খাআআআআআআআআ।
জল ছাড়ার আগমুহুর্তে দুপা ছেড়ে দিয়ে লাফিয়ে বসে আমার পাঁচ ইঞ্চি বাড়াটা ভরে দিলাম গুদে। ঢুকিয়েই কয়েকটা রামঠাপ মেরে দিলাম। জল ঝরানোর জন্য মাগী আমাকে পিছনে ঠেলছে আর আমি বাড়া গুদের ভিতর ঠেসে ধরে রাখছি, যেন এক যুদ্ধ। মাগী কি আর জোরে পারবে আমার সাথে। শেষমেষ গুদের ভিতর বাড়া ঢোকানো অবস্থাতেই মাগী চিরিক চিরিক করে জল ঝরালো আবার।
এদিকে আমারো হয়ে আসছে। একটু দম নিয়ে কোমড় তুলে তুলে গোটা বিশেক ঠাপ মেরে বাড়াটা ঠেসে ধরলাম। একগাদা মাল ঢেলে দিলাম খাঙ্কী রীনার গুদ-গহ্বরে। কিছুক্ষন জড়াজড়ি করে পড়ে রইলাম। মাল ঢেলে আমি সত্যিই ক্লান্ত। রীনার বুকে মুখ গুজে পড়ে রইলাম। রীনা আমার মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো।
ওঠোনা সোনা। আর কত খাবে। কিছুই তো আর বাকি রাখোনি। চেটে চুষে কামড়ে ছিবড়ে বানিয়ে ফেলেছো একদম। গুদটার তো ছাল চামড়া একাকার। এবার তো ছাড়ো।

একেই বলে চোদাচোদি। এইরকম উশৃঙ্খল গাদন দিয়েই আমার শান্তি। নইলে আমার পোষায়না। পাঁচ-সাতবার জল ঝরিয়ে মাগীর গুদের তেরোটা না বাজাতে পারলে কিসের মরদ। পায়ের পাতা থেকে শুরু করে গুদের নাকি অব্ধি এমন চোষা চুষতে হবে যাতে মাগীর নাভীর গোড়া পর্যন্ত চিনচিনিয়ে উঠে। আমি জানি রীনা ছাড়া অন্য কোন মেয়ে এমন গাদন সইতে গেলে কয়েকবার মূর্ছা যাবে। রীনা আমার খাস মাগী। তাই সহ্য করে ফেলে। রীনাকে দিয়ে আমি পোঁদ চাটাই, মাথার পিছে হাত দিয়ে টেনে ধরে রীনার নাক আমার পোঁদের ছ্যাদায় ঢুকিয়ে মাগীর মুখে ঠাপাই। চোদাচোদির পর মাগীর বুকে পেটে গুদে এমনকি চেহারাতেও বেশ কয়েকবার পেচ্ছাব করেছি। মাসে হাজার খানেক অতিরিক্ত যায়। ক্ষতি কি ? আর এতে আমার কি দোষ ?
রীনা আমাকে যতই সুখ দিক, রীনার উপর আমি যতই কাম-চর্চা চালাই, কোন একটা জায়গায় কিন্তু আমার আসল আকর্ষন শিউলি বৌদিই। বৌদি যখন চারদিকে বেড়া দেয়া উপর খোলা বাথরুমে স্নান করে, আমি আমার সব কাজ ফেলে দোতালার ঘরের ভেন্টিলেটরে চোখ রাখি। প্রথম প্রথম ভাবতাম বৌদি টের পায়না। কিন্তু কদিন বাদেই হুশ ফেরে। কারন বৌদি পুরো নেংটা হয়না। আর হঠাত করে যদি অসতর্কতায় কাপড় সরে যায়, তাহলে পড়িমরি গুছিয়ে নেয়। মানে হলো আমাকে জ্বালিয়ে পুড়িয়ে ছাড়খার করে দিয়ে বশ মানাতে চাওয়া আরকি। আমিও তো সেটাই চাই। এরপর ব্লাউজ-ব্রাহীন অবস্থায় উঠোনে টাঙানো দড়িতে কাপড় ছড়িয়ে দেবার ছুতোয় দুহাত তুলে ছাটা বালওয়ালা বগল দেখানো। আমি অবশ্য এরপর আর দেখার পরিস্থিতিতে থাকিনা। কল্পনায় বৌদির বগল চুষতে চুষতে মাল ঝরিয়ে লুটিয়ে পড়ি।
অফিসের কাজে ৪ দিনের জন্য শিলং যেতে হয়েছিলো। যেদিন ফিরলাম তার পরদিন বৌদি হঠাত আমাকে জিজ্ঞেস করে বসল
কি হলো রাজু ? কদিন যাবত তোমার খোজখবর নেই কেন ?
অফিসের কাজে শিলং যেতে হয়েছিলো বৌদি। আর বোলোনা ।
যাক। আমি তো ভাবছিলাম বুড়িয়ে গেলাম বোধহয়। হিঃ হিঃ হিঃ।
আমার বাড়ার ফূটো দিয়ে পুচ করে একফোটা কামরস বেরিয়ে গেল শুনেই। ঘাবড়ে যাওয়াটা বুঝতে না দিয়ে যতটা সম্ভব সহজ ভাবেই বল্লাম
আরে কি যে বলো বৌদি। তুমি তো বিশ্বামিত্রকেও হার মানাতে পারো।
কই এখনো তো মানলোনা। ধ্যান ভাঙতে ভাঙতে বোধহয় ঠিক ঠিকই বুড়ি হয়ে যাবো।
আমার তো বাড়া ফুলে কলাগাছ। মাগী কয় কি? আরেকটু খেলানোর উদ্দেশ্যে বল্লাম
চেষ্টার যখন অন্ত নেই, তোমার ইচ্ছা অচিরেই পূর্ণ হবে।
সেদিনকার স্পষ্ট আমন্ত্রনের পর থেকে আমি সাহসী হয়ে উঠলাম। সরাসরি মাইয়ের দিকে তাকিয়ে থাকি, বৌদির সাথে কথা বলার সময় জীভ দিয়ে ঠোট চাটি, গা ঘেষে দাড়াই। বৌদিও অনেক খোলামেলা আচরন করতে শুরু করে দেয়। যথেষ্ট সুযোগও দিতে থাকে। কিন্তু পরিস্থিতির প্রতিকুলতার কারনে বেশী কিছু করা সম্ভব হয়না। একদিন সরাসরি বৌদিকে বলে ফেলি
বৌদি, তুমি খুব সুন্দরী। তোমার কোন বোন থাকলে ভাল ছিল।
সুন্দরী ? নাকি অন্য কিছু ?
অন্য কিছু মানে ? কি বলতে চাইছো ?
সেটা তো তুমি জানো। তোমার মনে কি আছে তা আমি কি করে জানবো ? তোমার মুখ দেখে মনে হলো তুমি অন্য কিছু বলতে না পেরে সুন্দরী বলছো।
আমি তো চুপ। একদম চুপ।
বৌদি কিছুক্ষন একদৃষ্টে আমার দিকে তাকিয়ে থেকে হঠাত বলে উঠলো
অ্যাই ছোড়া, সেক্সী বলতে জীভে আটকায় আর ভেন্টিলেটরে উকি মেরে বৌদির স্নান দেখার সময় মনে থাকেনা ? ডুবে ডুবে জল খাও বাছাধন।
আরে, আস্তে বৌদি। প্লীজ কেউ শুনতে পাবে। প্লীইইইইইইজ।
কিসের প্লীজ রে বদমাইশ ? দু মিনিট আগেও তো আমার বৌদির পেট দেখছিলি।
মিথ্যে কথা। আমি মোটেও তোমার পেটের দিকে তাকাইনি।
তাকাসনি ? চোরের মায়ের বড় গলা ?
বলেই পাজামার উপর দিয়েই খপ করে আমার ধন বাবাজীকে খাবলে ধরে ফেললো বৌদি।
আমি সতর্ক হবার সময়টুকুই পেলাম না।
আরে আরে ছাড়ো বৌদি। ও মাআআআ । লাগছে তো।
এটা খাড়া হয়ে আছে কেন্ রে বিশ্বামিত্রের নাতি ? ভদ্র সাজিস ?
আরে আগে ছাড়ো তো। প্লীজ। বলছি তো।
কি আর বলবি তুই ? তোর বাড়া খাড়া হয়ে আছে। তার মানে হলো এতক্ষন চোখ দিয়ে আমাকে খাবলে খুবলে খাচ্ছিলি বদমাইশ।
ঠিক আছে ঠিক আছে আর দেখবোনা। ইইইসসস। ছাড়ো প্লীজ।
না ছাড়বোনা। তুই কি ভাবিস, তুই একাই দেখবি? আগে এটা আমাকে দেখা।
আরে আরে দেখাচ্ছি। দাড়াও। কি করছো।
বৌদির মুঠোতে আমার বাড়া। আর আমি বৌদির হাতটা ধরে রেখেছি। কি জ্বালা। একটু নড়াচড়া করলেই জোর লাগায় মাগী। ততক্ষনে বাড়া নেতিয়ে গেছে।
আমি বা হাতে ট্রাউজারের কোমড়ের ইলাস্টিকটা নামিয়ে দিতে বৌদি বাড়া ছেড়ে দিলো।
বেরিয়ে এলো আমার মিনি এনাকোন্ডা।
দেখলে তো ? এবার শান্তি ? এবার তাহলে এটাকে শান্ত করে দাও।
শান্তি কোথায় ? এটুকুতে শান্ত করে ফেলবি ভেবেছিলি ?
নাআআ। আমি দেখালাম এবার তুমি দেখাও।
কি দেখবি ?
তুমি যা দেখলে।
তোর কি মনে হয় তোর মত বাড়া আছে আমার ?
সেতো জানি নেই । কিন্তু যা আছে তাই দেখাও।
আমার কিচ্ছুই নেই।
তাহলে খালি জায়গাটাই দেখাও।
কে বললো খালি ?
তুমিই তো বললে কিচ্ছুই নেই।
কিচ্ছু নেই মানে তোর মত বাড়া নেই।
তাহলে কি আছে ?
কি আছে তুই জানিস না ?
তুমি কি দেখাবে ? নাকি আমার শক্তি পরীক্ষা দেখাতে হবে?
ইইসস কি আমার সাহসী রে।
তুমি তো ইতিহাস ঘেটে আমার সাহস বিচার করছো। তোমার দয়ায় এখন তো আমি হীম্যান।
হীম্যান হলে এতক্ষন দেখাও দেখাও করতিনা। নিজেই দেখে ফেলতি।
মাগীর কাটা কাটা কথায় আমি ভয় পেয়ে গেলাম। যদিও জানি হাত দিলে না করবেনা, কিন্তু তবুও চান্স নিলাম না।
প্লীজ দেখাওনা বৌদি। জাস্ট একবার।
একবারই তো ? ঠিক আছে । নীল ডাউন হয়ে বোস।
আমি সঙ্গে সঙ্গেই নীল ডাউন হয়ে বসি। বৌদি কোমড় বেকিয়ে নীচু হয়ে গোড়ালীর কাছে শাড়ি মুঠো করে দুহাতে ধরে আস্তে আস্তে তুলতে লাগলো।
আমার আর তর সইছেনা। কোন সময় দেখতে পাবো আমার শিউলী বৌদির পটলচেরা রসে ভেজা গুদ। একটু একটু করে কাপড় তুলছে আর আমার শ্বাসের গতি বেড়ে চলেছে। নিজের হৃদপিন্ডের ধুকপুকানী নিজেই শুনতে পাচ্ছি। হাটু অব্ধি তুলে একটু থামলো বৌদি। বৌদির পায়ে কিছুটা লোম আছে। হাতে লোম আছে এমন মেয়েদের সেক্স বেশী থাকে। ধীরে ধীরে আরো তুলতে লাগলো।
একটু তারাতাড়ি তোলনা।
কেন ? এতো তাড়া কিসের তোর শুনি।
আরে প্লীজ তোল তারাতারি।
বেশী তারাতারি ? কি আছে এমন এখানে ?
তুলবে কি তুলবে না ? আমার আর সইছেনা। তোল তারাতারি।
আগে বল কি দেখবি?
তুমি যেটা দেখাচ্ছো।
এটার নাম কি ?
সেটা তুমি আমার থেকে ভালো জানো।
ঠিক আছে তুই যখন জানিসই না, তখন আর কি দেখাবো?
না না নাআআআ। ওটার নাম গুদ।
এই তো গুডবয়। নে দেখ । ভালো করে দেখ তোর বৌদির গুদ।
বলেই একটানে কোমড়ের উপর তুলে নিলো শাড়ি।
চোখের সামনে আমার চির-কাঙ্খিত স্বর্গদুয়ার। কোকড়ানো বালের ঝাড়ে ঘেরা। বহু মাগীর গুদ ঘেটেছি। কিন্তু বৌদির গুদ দেখে মনে হলো খুব একটা ব্যবহৃত হয়নি। কারন পাপড়ি গুলো এখনো ঝুলে যায়নি।শুধু কোটটা ছাড়া কিছুই বাইরে বেরিয়ে নেই। বৌদি দুহাতে শাড়ি কোমড় অবধি তুলে দাঁড়িয়ে আছে আর আমি হাটু গেড়ে বসে একদৃষ্টে গুদ দেখছি। মুখ তুলে দেখি বৌদিও আমার দিকে একদৃষ্টেই তাকিয়ে আছে।
বৌদি একটু হাত দেই ?
কেন ?
ছুয়ে দেখতে ইচ্ছে করছে খুব।
যদি বারন করি?
প্লীজ একটুখানি বৌদি। জাস্ট একবার।
শুধু ছুয়েই দেখবি তো ? নাকি আবদার আরো বাড়বে ?
দাওনা একবার ছুয়ে দেখতে প্লীজ।
তুই একটা হাদারাম।
বলেই দুহাতে ধরে রাখা শাড়িটা নাভীর কাছে একহাতে ধরলো বৌদি। আর এরপর যা করলো তার জন্য আমি বিন্দুমাত্র তৈরি ছিলাম না। ডানহাতে শাড়িটা গোছা করে ধরে বামহাতে আমার মাথার পিছনের চুলে খামচি মেরে ধরে আমার মুখটা টেনে নিলো দুপায়ের ফাকে। সোজা গুদে। এতটুকুতেই শেষ হয়নি। আমার মাথাটা শাড়ির ভেতর ঢুকিয়ে শাড়িটা ছেড়ে দিলো। ফলে আমি সম্পুর্ণ শাড়ির অভ্যন্তরে। এবার আমার মাথাটা দুহাতে ধরে আমার নাকে মুখে গুদ ঘষতে লাগলো। থামার নামই নেই। ঘষার গতি বাড়তেই থাকলো। আমার তো ভিমড়ি খাবার যোগার। বৌদি পাগলের মত দাঁড়িয়ে থেকেই হাটু ভেঙ্গে-সোজা করে কোমড় নাড়িয়ে আমাকে গুদ খাওয়াতে লাগলো। আমি এবার জীভ চালালাম। নাকটা কোটে ঠেশে ধরে জীভ ঢুকিয়ে দিলাম ফাটলে।
ইইইইইইইইইসসসসসসসস । কি করছিস রাজু। খেয়ে ফেলবি নাকি তোর বৌদিকে। মাআআ কি সুখ রে তোর জীভে। আআআহাহাহা আআ এমন করিসনা সোনা।
আমি এবার মাথাটা বের করি। বৌদির দিকে মুখ তুলে তাকিয়ে দেখি বৌদি আকাশপানে মাথা উচিয়ে সুখের জানান দিচ্ছে একমনে।
কেমন লাগলো বৌদি ?
আর বলিসনা রে। ইইসস কতদিন পর পুরুষ মানুষের জীভ লাগলো রে।
মাথা নীচু করে আমার ঠোটে একটা চুমু খেলো। এরপর ঠেলে জীভটা আমার মুখে ঢুকিয়ে দিলো। আমিও আমসত্বের মত চুষতে লাগলাম বৌদির গরম জীভ।
উউউম্মম্মম্মম্ম। উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম ।
দুজনেরই মুখ লালায় মাখামাখি।
বৌদি, তোমার গুদে দারুন গন্ধ মাইরি। বারবার শুঁকতে ইচ্ছে করে।
খাবিতো সোনা। এখন থেকে তুইই তো খাবি এটা।
আর জয়ন্তদা ?
তোর জয়ন্তদা চেয়ে কোনদিন বিমুখ হয়নি। যা চেয়েছে, তার থেকে বহুগুন বেশী বৈকি কম দেইনি। কিন্তু সমস্যাটা হলো, তোর জয়ন্তদা তো চায়ই না।
তা তুমি তো আগ বাড়িয়ে দিতে পারো।
তোর কি মনে হয় ? আমি দেইনি ? বিয়ের মাস তিনেক পর থেকে কোনদিন এই গুদ ছুয়েও দেখেনি। মুখ দেয়া তো বহুদূর।
কি বলছো ? শালা পিউর গান্ডু নাকি ?
রাজু, যার সম্পর্কে বলছিস, সে আমার স্বামী। শরীর নিয়ে তুমুল ঘাটাঘাটি টা বাদ দিলে আমার জীবনে আর কোন অভাবই কিন্তু রাখেনি আমার স্বামী। এভাবে গালি দিবিনা। আমি আমার স্বামীর বদনাম আশা করিনি তোর কাছে।
স্যরি বৌদি। আমি জয়ন্তদাকে এভাবে ছোট করতে চাইনি। বিশ্বাস করো। আসলে এমন চমচম গুদের লাইসেন্স হাতে পেয়েও চেখে দেখেনা, এটা শুনে অবাক হয়ে কথাটা বলে ফেললাম।
তুইও তো একই পথের পথিক
ওমা। আমি আবার কি করলাম ?
তোর চমচম তো তোর মুখের সামনে রে বোকা।
বোকা? তুমি আমাকে বোকা বললে ?
হুমম। বোকা বললাম। কারন, কিছু কিছু মানুষ পুরোটা হলেও আর্ধেকটাই বলতে হয়।
মানে ? কি বলতে চাইছো ?
মানে তুই বোকা। আর বাকি আর্ধেকটা বললামনা।
তুমি আমাকে বোকাচোদা বলছো?
হ্যা। তুই তো বোকাচোদাই। নইলে গুদ সামনে ফেলে ইতিহাস ঘাটতি ?
দাড়াও দেখাচ্ছি মজা।
কামড়ে ধরলাম গুদের কিছুটা মাংস। আর শাড়ির ভেতরে দুহাত ঢুকিয়ে পাছার দাবনা দুটি টেনে ফাক করে দিলাম। ফলে আস্ত গুদটা একেবারে মুখের ভেতর ঢুকে গেলো অনায়াসে।
ইসসসসসস মাআ মাআআআআ। খা রে খা বোকাচোদা তোর খানকী বৌদির পেচ্ছাপ চাট। শুঁক শুঁক ভালো করে শুঁকে দেখ। হিসি করে জল নেইনি আজকে । আমার বোকাচোদা সোনাটাকে দিয়ে চোষাবো বলে।
আমি কামড়ে চেটে চুষে চলছি এক নাগাড়ে।
উম্মম্মম্মম্মম্মম । চুক চুক চুক। উম্মম্মম্মম্মম্মম….
এদিকে বৌদি একনাগারে শীৎকার করে চলছে।
এম্মা ইশশশশশশশশ উচু ঢিপিটা চোষ না না না দাঁত না না নাআআআআআআ মাগো কি দস্যি মাগীচোদানে ভাতার আরে আরে কোটটাতে নাক ঘষছিস কেনরে চুদিরভাই। চোষ বলছি আচ্ছা করে।
এবার আমার মাথাটা দুহাতে জাপ্টে ধরে প্রানপনে ঠাপ মারতে লাগল বৌদি। আমি পোঁদের মাংস দুহাতে আরো ফাঁক করে চোঁ চোঁ করে চুষতে শুরু করে দিলাম।
ঠাপ মারতে মারতেই ইইইইইইইইইইইইইইই খা খা আমার গুদপাগলা দেওর।
বলেই আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল বৌদি। আর গুদের ভেতর ডানহাতের তর্জনী আর মধ্যমা ঢুকিয়ে খেঁচতে লাগল জোরে জোরে। বারদশেক জোড়া আঙ্গুল ইনআউট করার পরই পাছা গেড়ে মাটিতে বসে পড়ল বৌদি। শাড়ি তখনো কোমড় অবধি তোলা। লোমশ শ্যামলা দু’পা দুদিকে ছড়ানো। জীবনে প্রথমবার একটা অদ্ভুত দৃশ্য দেখলাম। কোমড় ঝাঁকুনি দিয়ে গুদ থেকে বেরিয়ে এলো সাদা সাদা বীর্*য মাফিক ঘন রাগরস। ঠিক যেন মুখে মাখবার ক্রীম। পরিমানে অনেক কম। ঘটনাটা কি হলো আন্দাজ করে উঠতে পারছিনা। বৌদি পা ফাঁক করা অবস্থাতেই পিঠ এলিয়ে মাটিতে শুয়ে গেল। আমি সত্যিই অবাক। রাণী মুখার্জীর মত খোনা খোনা গলায় প্রায় অচেতন বৌদির মুখ থেকে বেরিয়ে এল কয়েকটা শব্দ।
মেরে ফেললি রে আমাকে। তোর বৌদি আর নেই।
প্রথমে তো আমার ভয়েই প্রাণ যায় যায়। বাড়া নেতিয়ে পোঁদে ঢুকে যাবার জোগার।
কি হলো বৌদি ? আমার কি দোষ ?
তোর কালিন্দি বৌদিটাকে এত আদর কেন করলি সোনা আমার ? মুদুমুদু চোখ পিটপিট করে বললো বৌদি। এত আদর কোনদিন পাইনি রে আমি।
আমার আত্মায় একটু জল এলো। যাক। বৌদির তাহলে কিছু হয়নি। অতিরিক্ত কামানন্দের ফলেই এই ঘটনাটা ঘটেছে।
সোনা বৌদি আমার। মিষ্টি বৌদি। হোক কালো। আমার কালিন্দি বৌদির গুদেই আমার তৃপ্তি। আমার বৌদিমাগী আমায় রাগরস খাওয়াবেনা ?
খাও না ল্যাউড়াচোদা রসের নাগর। তোমার রসকদম্ব তুমি চুষবে তাতে আবার প্রশ্ন কোথায় ? ফ্যদা খাও হিসি খাও সবই তোমার।
আমি হাটু গেড়ে মাথা নিচু করে দুহাতে বৌদির থাই ধরে ক্রীমমাখা গুদ চাটতে লাগলাম। টেষ্টটা মন্দ না। মারাত্মক ঝাঁঝালো আর নোনতা।
উম্মম্মম্মম্ম চুক চুক চুক চুউউউউউউক ম্মম্মম্মম্মম্ম।
ঢোক গিলে সবটা ক্রীম গলাধকরণ করে মাথা তুলে বৌদির মুখের উপর আমার মুখটা রাখলাম।
বৌদিআস্তে আস্তে চোখ দুটো বন্ধ করে নিলো। মাইরি আর পারলামনা। নাকে নাক ঘষে দিলাম। ঠোঁট দুটোয় একসাথে একটা হাল্কা চাটন দিতেই বৌদি দুহাতে আমার মাথাটা ধরলো।
উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমাআআআ । কি মিষ্টি।
বৌদিও প্রত্যুত্তরে জীভ ঠেলে আমার মুখে ঢুকিয়ে দিলো।
উম্মম্মম্মম্মাআআআ ম্মম্মম্মম্মম্মম হুম্মম্মম্মম্ম ম্মম্মম্মম্মম্মম্মম সসসসসসসসসস।
ম্মম্মম্মম্মম্ম চকাম ম্মম্মম্মম্মম্মম্মম স্লাপ সসসসসসসসস ম্মম্মম্মম।
দুজনের মুখই লালায় লালাময়।
আমি এবার জীভ চুষতে লাগলাম।
ম্মম্মম্মম্মম্মম্মম্ম স্লাপ স্লুউউউউপ ম্মম্মম্মম্মম্ম
বৌদি জীভটা আমার মুখে ঠেলে ঠেলে ঢোকাচ্ছে আর বের করছে। আপনমনে আমার মুখচোদা চলছে। এরপর জীভটা আমার মুখ থেকে বের করে আমার ঘাড়ে গলায় ছোট ছোট চুমু খেতে লাগল। আক্রমণ ক্রমশ তীব্র হচ্ছে।
উম্মম উম্মম্ম উম্ম উম্মম্মম উম্মম্মাআআআ উম্মম্মম্মম
আমি বৌদিকে জড়িয়ে ধরে পাল্টি খেলাম। এবার বৌদি আমার উপর। আমি বৌদির নীচে।
খানিক আগে চাটা গুদটা তখনো ভিজে। বুঝতে পারলাম যখন বৌদি আমার কোমড়ের উপর দু’পা ছড়িয়ে বসে গুদ দিয়ে বাড়া ঘষতে লাগলো। বৌদিআমার টি-শার্টটা পেট থেকে গুটিয়ে উপরে তুলতেই আমি দুহাত মাথার উপরে তুলে দিলাম। টেনেটুনে আমার মাথা গলিয়ে টি-শার্টটা খুলে দিলো বৌদি। এরপর আমার কোমড়ে বসে গুদ ঘষা আর আমার বুকের নিপলদ্বয় মোচড়ানো। অভিনব আদরের আক্রমণ।
উফফফফফফফফফফ। ইসসসসসসসস হিসসসসসসসস আহহহহহহহা
ভালো লাগছে রে ?
ইসসসসসসসস দারুন। মাইরি
সঙ্গে সঙ্গে আরো কুড়কুড়ি মোচড় আর কোমড় আগুপিছুর আরো গতি বাড়লো।
ইসসসসসসসসসস বৌদিগো কিইইইইই আরাআআআআআম । বৌদি আমার আরো জোরে ঘষো গুদটা। উফফফফফফফ। বাড়ার ছাল তুলে নাও বৌদি।
নাআআআআ সোনা। এখন আর বৌদি না। দুষ্টু দুষ্টু গাল দাও। খিস্তি দাও তোমার বাড়াচোষানী রেন্ডি মাগীটাকে। আরো বেশী সুখ পাবি রে গুদপাগলা ভাতার আমার।
ঘষতে থাক মালঝরানী বেশ্যা খানকী। আবার রস ঢেলে দে। তোর ভাতার আবার তোর চমচমের রস চায় পোদমারানী মাগী।
পোঁদ মারার আগে চুষবিনা ? তোর রসমালাই মাগীটার গুদ চুষলি আর পোঁদ খাবি না ?
খাবো খাবো। মাগী তোর পোঁদেজীভ ঢুকিয়ে নাড়া দেবার ইচ্ছে আমার বহুদিনের।
তাহলে খা। তোর কালিন্দি বেশ্যাটার পোঁদের ফাকে জীভ ঢুকিয়ে চোঁ চোঁ করে খা। তোর মুখে বসে আমি গাঁড় নাচাবো। পোদের ছেদায় তোর নাক ঢুকিয়ে লাফাবো।
বাড়ার উপর বসে গুদ ঘষতে ঘষতে বৌদি এবার আমার বুকের উপর হামলে পড়ল। আমার বুকের নিপলদ্বয় জীভ দিয়ে চাটতে চাটতে ভিজিয়ে দিল। সাথে কামড়। প্রথমে আলতো করে, এরপর বেশ জোরে। নিপল ছেড়ে আবার আমার ঠোঁট জীভ। বুক মুখ লালায় একাকার।
কিরে আচোদা ? তোর বৌদির পোঁদ খাবিনা ?
বলেই আমার মাথার দুদিকে হাঁটু গেড়ে বসে আমার মুখে পোঁদ ঠেসে দিলো বৌদি।
আমার মাথার নীচে দুহাত দিয়ে ধরে মাথাটা টেনে কিছুটা উপরে তুলে শীৎকার শুরু।
খা খাআআআআআআআ সোনা আমার আচ্ছা করে খা আমার পুটকি তোর বৌদির কালো পুটকি ম্মম্মম্মম্মম্মমাআআআআ জীভ ঢোকা খানকীর পো নাআআআ নাআআ গুদ নাআআআ আগে পোঁদ খাআআআআআ
পোঁদের ছেদা থেকে আমার জীভ টেনে বের করে কোনক্রমে বললাম –
বৌদি, আমাকে ভেতরে নেবেনা ?
নেবোনা মানে ? আজ বাৎস্যায়নের বাবার শ্রাদ্ধ করবো রে গুদপাগলা মাগীচোদা।
চিত করে শুইয়ে দিলাম বৌদিকে। দুপা ফাঁক করে ধোনটা বারকয়েক ভগাঙ্কুরে ঘষতেই মাগী মুদুমুদু চোখে চিড়বিরিয়ে উঠল।
ঢোকা না। আর কত খেলবি ? এবার দে বাপ।
মুন্ডিটা ঢুকিয়ে একটু অপেক্ষা করলাম। বৌদির দুচোখ আধ-খোলা। ঝুকে বৌদির শরীরের উপর শুয়ে পড়লাম। দিলাম একটা রামঠাপ।
মাআআআআআআআআআ ইসসসসসসসস মাদারচোদ আস্তেএএএএএএএএ ।
বুঝলাম অনেকদিন যাবৎ প্র্যাকটিস নেই। ঠোঁটে গালে কয়েকটা চুমু খেলাম। মাগী তখনো হিসিয়ে চলেছে একনাগারে।
আস্তে রেএএএএ ব্রহ্মদৈত্য এটা বাজারী বেশ্যার হাজার ঠাপ খাওয়া ছ্যাদা না রে ছিনাল ইসসসসসসস ম্মম্মম্মমাআআআআআআআআআ
আমি এবার বৌদির ডানহাতটা মাথার উপরে তুলে দিলাম। ছাটা বালওয়ালা বগল। নাকটা চেপে ধরে লম্বা একটা শ্বাস নিলাম। সেক্সি একটা গন্ধ। জীভ দিয়ে একটু চেটে দিলাম।
সুরসুরি লাগায় বৌদি খিলখিল করে হেসে উঠল।
এ্যাই ছোড়া মাগীবাজ, এখানে কি ? এখানে না।
আমি চুপচাপ বগল খেতে লাগলাম।
মাগী আরো নাটকীয়ভাবে বলতে লাগল ছাড় ছাড় ছাড় বলছি।
এবার আমি জোরে জোরে চুষতে লাগলাম। বগলের মাংস মুখে পুরে চুষতে লাগলাম।
ইইইইইইইইম্মম্মম্মম্মাআআআআআ উফফফফফফফ মাআআআআগোওওওওও
বুঝলাম কাজ হয়ে গেছে। ঠাপ শুরু করে দিলাম। হুক হুক হুক ……
দাঁতে দাঁত চেপে বৌদি এবার বাহাতে আমার মাথাটা ঠেলে দান বগল থেকে সরিয়ে দিলো। আমি ঠাপাতে ঠাপাতেই চোখাচোখি চাইলাম।
বা বগলটা কি দোষ করলো রে খানকীর ভাই ? মাগোওওওওওওওওও আস্তেএএএএএ
এবার বা হাতটা মাথার উপর তুলে দিলো নিজেই। আমার মাথাটাও টেনে বগলে চেপে ধরলো বৌদি নিজেই।
হুম্মম্মম্মম্মম্মম্ম …… স্লাপ স্লুপ স্লুপ স্লুপ ম্মম্মম্মম্মম্মম্ম
চোদ মাদারচোদ তোর রসমালাই রেন্ডিটাকে জোর লগাকে চোদ, খাআআআআ বগল খাআআআআ জোরে চোষ ম্মম্মম্মম্মম্মম আআআআআঃ আআআআঃ হো বাবা রে গেলাম শালা মাগীবাজের ধোনের গুতোয় , মার মার মাআআআআআআআআআররর ।
আমি আমার ডিউটি চালিয়ে যাচ্ছি একমনে –
হুক হুক হুক …… হুক হুক হুক …… হুক হুক হুক ……
প্রায় সাতমিনিট চোদার পর উঠলাম।
এবার তুমি উপরে উঠো বৌদি । আমি তোমার বাতাবীলেবু দুটোর পোলড্যান্স দেখতে দেখতে চুদি।
বৌদি আমাকে নীচে শুইয়ে আমার দু থাইয়ের মাঝে মাথা গুজে দিল –
আমার চোদনখোর রসের নাগরের ললিপপটা একটু চেখে দেখি আগে।
ম্মম্মম্মম্মম্ম ম্মম্মম্মম্মম্মম চোঁওওও চোঁওওওওও ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম
বাড়ার মাথায় মুঠো করে ধরে হিসি করার ছ্যাদাটায় জীভ বুলাতে লাগলো বৌদি।
ল্লল্লল্লল্লল্লম্মম্মম্মম্মম্মম্মম্ম ব্বব্বব্বব্বম্মম্মম্মম্মম্মম্ম
আমার কোমড়ের দুদিকে পা মেলে দিয়ে পাছাটা বাড়ার উপর রেখে তলা দিয়ে হাত ঢুকিয়ে বাড়াটা গুদস্থ করলো এবার।
আআআআআআআআআহঃ ম্মম্মম্মম্মম্মম্মম্ম হিসসসসসসস
দুহাত পেছনে ভর দিয়ে পাছাটা উঠবস করাতে লাগলো।
আমি বৌদির দুদিকে মেলা পাদুটি ধরে আরো ফাক করে দিয়ে গোটা পাঁচেক তলঠাপ দিলাম।
হুক হুক হুক …… হুক হুক হুক …… হুক হুক হুক ……
ইসসসসস কিইইইইইই আআআআরাআআআআম্মম্মম রে তোর ডান্ডায় দে দে আরো দেরে ভাতার আমার। চুদে খাল বানিয়ে দে তোর বৌদির গুদ ম্মম্মম্মম্মম্মম্মসসসসসস
বৌদির ফাঁক করা দুপা হাটু থেকে আমি মুড়ে দিলাম। পায়ের পাতা দুটি চেপে ধরে একসাথে দুপায়ের কুড়িটা আঙ্গুল মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম।
মাগী একদম দিশেহারা। পাগলের মত ঠাপাতে ঠাপাতে শীৎকার ছেড়ে চিৎকার শুরু করে দিলো।
খানকীর পো বেশ্যাচোদা বাজারী চোদনা চোদ তোর গাঁড়মারানী রেন্ডিকে ইসসসসসসস
মার মার মাআআআআআআআআআররররররর ল্যাওড়াচোদা।
আমি তলঠাপ মারতে মারতে বৌদির পা চুষতে থাকি।
বৌদির ঠাপ হঠাত থেমে গেলো। কোমড় তুলে ঠাপ না মেরে এবার জোরে জোরে কোমড় আগুপিছু করতে লাগলো বৌদি।
নে নে নেএএএএএএএএএ তোর মাগীর মধু নেএএএএ
আমি দুহাতে বৌদির থাই ধরে একটানে মাগীকে টেনে আমার মুখের উপর বসালাম। গুদ থেকে বাড়াটা ছিটকে বেরিয়ে আসার সময় পক করে একটা শব্দ হলো।
বৌদি আমার মুখের উপর বসেও কোমড় আগুপিছু থামালোনা। বরং গতি আরো বেড়ে গেছে। নিজেই গুদের ভেতর আঙ্গুল পুরে ঘাঁটাতে লাগলো। আমি ভগাঙ্কুরটা জিভ দিয়ে নেড়ে দিতেই কলকল করে আধকাপের মত ঝাঁঝালো নোনতা রস ধেলে দিলো আমার মুখে।
মাআআআআআআআআআআআআআআআআ গোওওওওওওওওওওওওওও সব শুষে নিল দস্যিচোদা ভাতার আমার হো মাআআআআআআআআআআআআআআ
আমি সব চেটেপুটে ঢোক গিললাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

This story বৌদির পোদ চোদা appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • টিউশন টিচার আর মা এর সেক্স
  • বন্ধুর গার্লফ্রেন্ড
  • আপু বলে- চল বাসরঘর খেলি!
  • গ্রামের মা ও ছেলে সাথে বাবা (পাট খেতে) – Part 3
  • মিমের ডায়েরী কলেজের বড় ভাই
  ছেলের চোদা মা দেখে(ইনসেস্ট) - মা-ছেলের চুদার গল্প

Leave a Reply