ভাই বোনের গ্রুপ সেক্স বাংলা চটি

Bangla Choti Golpo

আমার নাম রনি আর আমার বোনের নাম রিপা। আমরা দুই জনেই প্রায় সমান বয়সী। আমার বয়স ৩০ আর আমার বোনের বয়স ৩২। দুই জনের কেউ এখনো বিয়ে করিনি। আমাদের পরিবার অনেক ফ্রি মাইন্ডের। আমাদের মাঝে যেকোন বিষয়েই উন্মুক্ত আলোচনা করা সম্ভব। আমাদের বাবা মা উভয়ই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। আমরা দুই জনেই বিশ্ববিদ্যালয় পাশ করা ছেলে মেয়ে। আমার বোন আমেরিকার এক বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে এক আন্তর্জাতিক বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে আর আমি একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করি।

আগেই বলেছি আমাদের মাঝে সম্পর্ক অনেক ফ্রি। আমাদেরকে বাবা মা সেভাবেই শিক্ষা দিয়েছেন। এমনকি ১৮ বছরে বাবা মা আমাদেরকে যৌন স্বাধীনতাও দিয়েছেন। আমরা কার সাথে কখন কি করি সে বিষয়ে ১৮ বছরের পর বাবা মা আমাদের কখনও প্রশ্ন করেন না।

আমার বোন আমার থেকে বড় হলেও বুন্ধুর মত সম্পর্ক। এমনকি আমার সাথে বন্ধুর মত সম্পর্ক। এমনকি বাবা মা বাসায় না থাকলে আপু তার বয়ফ্রেন্ডকে সাথে নিয়ে আসতো। আমি বাসায় থাকলেও আপু কোন কিছু কেয়ার করতো না। এসেই আপু তার ফ্রেন্ডকে তার রুমে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দিতো আর যতক্ষণ থাকতো দরজা বন্ধ করেই রাখতো।

আমি সাধারণত তখন বাড়ি থেকে বের হয়ে যেতাম বন্ধুদের সাথে আড্ডা দিতে। মাঝে মাঝে আমার রুমে বসেই মুভি দেখতাম বা অফিসের কাজ করতাম পিসিতে। আমি তেমন কিছু মনে করতাম না বা মাঝে মাঝে হালকা পাতলা টিজ করলেও কিছু বলতাম না।

আমাদের মাঝে সম্পর্ক ভালো থাকলেও আপুকে নিয়ে কখনো যৌনতার দৃষ্টিতে দেখি নাই। হঠাৎ একদিন সবকিছু পরিবর্তিত হয়ে গেলো। সেদিন ছিলো শুক্রবার। আব্বু আম্মু বাসায় ছিলো না। আমি একা বাসাতে ছিলাম। আপুও বাড়িতে ছিলো না।

ভাই বোনের গ্রুপ সেক্স
বয়ফ্রেন্ড এর সাথ্এ ডেটিং এ গিয়েছিলো। বিকাল বেলা কলিং বেল বাজার শব্দ শুনে দরজা খুলে দেখি আপু আর তার বন্ধু লিটন। আমি যথারীতি কুশল বিনিময় করে আমার রুমে চলে যাই।একটু পরে আমার দরজায় ধাক্কাধাক্কির শব্দ শুনে আমি দরজা খুলে হতবাক। দেখি আমার আপু দরজার সামনে দাঁড়ানো। হাফপ্যান্ট আর ব্রা পড়ে।

দেখেই আমার মধ্যে কেমন কেমন অনুভূতি হলো। আগে কখনো আপুকে দেখে আমার কোনও ধরনের যৌনতার অনুভূতি হয়নি কিন্তু সেই দিন আপুর ঐ অবস্থায় দেখে আমার অবস্থা দেখে কাহিল হয়ে যাই। আমি তোতলাতে তোতলাতে বলি কি হয়েছে।তখন আপু বললোঃ রনি, তোর কাছে কন্ডম আছে?আমি অবাক হয়ে বল্লামঃ আমার কাছে কন্ডোম থাকবে কেমনে? আমি কি কন্ডমের দোকান দিয়েছি নাকি ?আপুঃ প্লিজ ভাই, তোর কাছে থাকলে দে না?

তোর লিটন ভাই আজ কন্ডম আনতে ভুলে গেছিলো/। এখন আমার কাছেও কন্ডম নাই রে ভাই। তোর কাছে থাকলে দে না ভাই। আমার খুব দরকার।আমিঃ আমার কাছে নাই, আপু। তুমি আম্মুর রুমে দেখো আছে নাকি। এই বলে আমি দরজা বন্ধ করে দিলাম। কিচুক্ষন পরে আবার শব্দ শুনে দরজা খুলে দেখি আপু দারিয়ে। আমাকে বললোঃ ভাই, আম্মুর রুমে নাই। তুই একটু কষ্ট করে নিচে থেকে নিয়ে আয় না। প্লিজ ভাই । লিটনের এখন যাওয়া সম্ভব না।

তুই নিচের ফার্মেসি থেকে এক প্যাকেট নিয়ে আয় না।আমিঃ বাহ বাহ ! মজা করবা তোমরা আর কন্ডম এনে দিবো আমি! আমি পারবো না যাও।তখন আপু যা করলো তাতে আমি আর না করতে পারলাম না। আপু আমাকে কাছে নিয়ে আমার গালে একটা চুমা বসিয়ে দিয়ে বললোঃ আমার সোনা ভাই আমার! প্লিজ তোর বোনের জন্য এই কাজটা করে দে , প্লিজ।এমন না যে প্রথম আপু আমাকে চুমু খেলো। আপু প্রায়ই আমাকে চুমু দিতো।

কিন্তু আজকের চুমু অনেক ভিন্ন মনে হলো। আপু তখন খুব কামার্ত ছিলো। আপু যখন আমারে চুমা দিলো তখন আপুর উত্তেজিত দুদু দুইটা আমার বুকে লেগে এক আশ্চর্য শিহরণ যেগে উঠলো। আমার ধোন বাবাজি এক মুহুর্তে দাড়িয়ে তালগাছ হয়ে গেলো। সাথে সাথে তা আপুর হাফপ্যান্টে গিয়ে আঘাত করলো।

আপু মনে হয় বুঝতে পেরে আমাকে তারাতারি ছেড়ে দিলো। আমিও কেলেংকারি হয়ে যাবে বুঝতে পেরে মুখ নিচু করে বাসা থেকে বের হয়ে ফার্মেসিতে চলে গেলাম। এক প্যাকেট সেনসেশন কনডম দিয়ে বাড়ি ফিরে এলাম।এসে আপুর দরজা নক না করে আপুর মোবাইলে কল করলাম। আমি দরজার একটু দূরে দাড়িয়ে ছিলাম।

ভাই বোনের গ্রুপ সেক্স
আপু দরজা খুলে আমার কাছে আসলো। কিন্তু আমি যা দেখলাম তাতে আমার গায়ের লোম সব খাড়া হয়ে গেলো আর সাথে সাথে আমার ধোন দাড়িয়ে গেলো। দেখলাম লিটোন ভাই বিছানায় পুরো ন্যাংটা হয়ে বিছানায় শুয়ে আছে আর কম্পিউটার স্ক্রিনে আমার এক বন্ধু আর তার বান্ধবি চুদাচুদি করছে। আর এদিকে আমার ফোন পেয়ে আপুও বের হওয়ার আগে কোন রকমে হাফ প্যান্ট পরেছে কিন্তু তার চেন খোলা ছিলো।আর ব্রা এর উপরের দিকের বোতাম খোলা। মনে হচ্ছিলো আপুও মনে হয় ন্যাংটা ছিলো আর আমার ফোন পেয়ে কোন রকমে প্যান্ট আর ব্রা পরেছিলো।

আপু আমার কাছ থেকে কনডমের প্যাকেট নিয়ে আমারে হালকা একটা চুমি দিয়ে দরজা বন্ধ করে দিলো। আমি আপুর রুমের সামনে হা করে কিছুক্ষন দাড়িয়ে রইলাম। কিছুক্ষণ পরে আমার হুশ ফিরলো। আমি তারাতারি আমার রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলাম।আমি কোনভাবেই আর কোন কাজে মন দিতে পারছিলাম না। বারবার আপুর ৩৮ সাইজের দুটি দুধের কথা মনে হচ্ছিলো। আর চলে যাওয়ার সময় আপুর পাছার কথা মনে হচ্ছিলো।

যতই মনে না করার চেষ্টা করি ততই আপুর দুধ আর পাছার কথা মনে হচ্ছিলো। আমি কোনো মতেই আর থাকতে না পেরে বিছানা থেকে উঠে গিয়ে আমার কম্পিউটার ডেস্কের সামনে গিয়ে বসলাম।কম্পিউটার অন করে আমি আমার কম্পিউটারে ফ্যামিলি ফোল্ডারে গিয়ে আপুর সব ছবি দেখতে বসলাম।

এখন এক অদ্ভুত এক অনুভূতি হতে থাকলো যা এর আগে কখনো হয়নি। আপুর ছবিগুলো দেখে আপুকে আর আপু মনে হলো না। আপুকে মনে হতে থাকলো এক সেক্স বোম্ব। আমি তখনই আমার প্যান্ট শার্ট খুলে পুরো ন্যাংটা হয়ে গেলাম আর ভাই বোনের চুদাচুদির চটি পড়া শুরু করলাম।তখন আমার মাথায় আপুকে ছাড়া আর কিছুই মাথায় আসছিলো না ।

আমি তখন ন্যাংটা হয়েই কমন ব্যালকনিতে গিয়ে আপুর ব্রা আর প্যান্টি নিয়ে আসলাম যা আপু গোসলের পর শুকাতে দিয়েছিলো। ব্রা আর প্যান্টি এনে আমি সেগুলো শুকতে থাকলাম। আর আবোল তাবোল বকতে থাকলাম আপুকে চুদার কল্পনায়। আমি বলতে থাকলামঃ রিপা আপু, তোমার ভোদার গন্ধটা দারুন লাগছে। তোমার দুধ দুইটা খুবই নরম নরম মনে হচ্ছে। অহ আপুরে! আমার সোনা! আমার খানকি মাগি! দেখে যা তোর আপন ভাই তোর জন্য পাগল হয়ে গেলো রে ।আমার মাগি বোন রে! আমার দুধওয়ালি বোনরে! দেখে যা তোর ছোট ভাইটা তোর ভোদার জন্য পাগল হয়ুএ আছে রে মাগি! তুই তোর ভাইয়ের ধোনকে সুখ না দিয়ে বয় ফ্রেন্ড দিয়ে চুদা খাচ্ছিস আর ভাই এর ফ্রেন্ড আর তার গার্লফ্রেন্ডকে দেখাচ্ছিস। চুদানি মাগি বোন আমার ! প্লিজ ওই ঘর থেকে এই ঘরে এসে ভাইকে একটু সুখ দিয়ে যা।

দেখে যা তোর ভায়ের ধোনটা তার বোনের ভোদায় ঢুকার জন্য দাড়িয়ে গেছে। আপু আমার সোনা আপুরে তোর দুধ দুইটা তোর ভাই খাঅয়ার জন্য রেডি হয়ে আছে।তখন আমি আমার আপার ব্রা মুখে নিয়ে নিলাম আর নিজে নিজে বলতে থাকলামঃ আহ আহ ওহ অহ ! কী স্বাদ রে আমার বোনের দুদ! অহ আপু দে আমাকে তোর দুধ খেতে। উম উম উম তোর দুধ চুষতে কি মজা রে! তোর ভোদা খেতে কি মজা লাগেরে! এ যেন অমৃত! তোর ভোদা থেকে অনেক রস বের হচ্ছে রে বোন! দে দে – গুদের রস খাবো। সকালে খাবো- দুপুরে খাবো- রাতে খাবো। আমার আপুর গুদের রস খাবো। আজ থেকে আপু তুমি শুধু আমার মাগি/ তুমি আর কারো কাছ থেকে চুদা খাবে না ।

সুধু আমার কাছ থেকে চুদা খাবা। তোমার ভায়ের ধোন ভোদাতে নিয়ে ভাইকে সুখ দিবা আর নিজেও ভাইয়ের চুদা খেয়ে সুখ নিবা।এরপর আমি আমার আপির প্যান্টি আমার মুখ থেকে আমার ধোনের কাছে নিয়ে বলতে থাকলামঃ এখন দেখ মাগি চোদন কাকে বলে ! তোর আপন ভাইয়ের ধোন এবার তোর ভোদায় ঢুকছে! আহ আহ ঊহ ঊহ মাগো! দেখে যাও তোমার ছেলে তোমার মেয়ের ভোদায় ধোন ঢুকিয়ে চুদে দিচ্ছে! ওহ বাবাগো , দেখো, আমি আমার নিজের বড় আপার গুদে ধোন ঢুকিয়ে আচ্ছামতো ঠাপিয়ে যাচ্ছি।আপাগো, আমার আপা, আপা আপা আপা আমার ধোন কি সুখ পাচ্ছে রে তোর ভোদার ভিতর ঢুঁকে। আপা আমি তোকে এখন থেকে প্রতিদিন চুদবো।

তোর ভোদায় সকাল বিকাল আমার ধোন ঢুকিয়ে বসে থাকবো। আমার আপা আজ থেকে আমার মাগি। আমি তোকে সবখানে চুদব।আপুরে । উহ । মরে গেলাম রে আপু। তোর ভোদায় কি গরম রে। আমার আপু। দেখ তোর ভাই তোকে চুদছে। তোর ভোদা চুদে মজা নিচ্ছে। অহ আপুরে। ভোদা ফাক করে ধর খানকি মাগি আমার , আমার বউ, আমার জান, তোকে আর কাউকে করতে দেবো না, আব্বু আম্মুকে বলে আমি তোকে বউ বানাবো। আপু তোকে বিয়ে করে আমি আব্বু আম্মুর সামনে তোকে চুদে খাল করে দিবো। আব্বু আম্মুকে দেখিয়ে দিবো আমি কিভাবে আমার বউ-বোনকে চুদে সুখ দেই।আহ উহ উম ইশ আহ উহ মাগো বাবাগো।

আপন্ বোনকে চুদে কি মজা লাগেরে! আগে যদি জানতাম আপন বোনকে চুদে এত মজা তাইলে আমি অন্য মাগিদের না চুদে চুদে শুধু নিজের বোনকেই চুদতাম। আপু এখন থেকে আমি আর কাউকে চুদবো না। শুধু আমি তোমাকেই চুদব । তোমার ভোদা এখন থেকে আমার ধোনের চুদা খাবে প্রতিনিয়ত।আপু, মাগি, খানকি, ভোদামারানি, দুধওয়ালি আপা, আমার বেশ্যা, আমার বোন-বোউ, ভাই ভাতারি, ভাইচোদ বোন আমার, তোর ভোদা চুদে কি যে মজা পাচ্ছি রে মাগি আমার। তোর পা ফাক করে ধর মাগি বোন আমার। ফাক ফা……………………ক ক…………র রে মাগি।

তোর ভাইয়ের মাল বেরোবে রে মাগি বোন। ধর এবার নে। ভাইয়ের মাল তোর ভোদার ভিতরে নে রে খানকির মেয়ে খানকি। ধর আমার বের হলো । ধর এইতো বের হচ্ছে তোর ভাইয়ের ধোনের মাল, এই মাল ভোদার ভিতরে নিয়ে গাভিন হয়ে যারে মাগি বোন আমার ।ইশ উহ আহ । এই সব আবোল তাবোল বলতে বলতে আমি আমার ধোনের সব মাল বের করে আমি আপার আপার প্যান্টির উপর ঢেলে দিলাম। এত মাল আমি কখণ বের করিনি । আজ মনে হলো আপুর কথা ভেবে ভেবে আমার ধোনের সব মাল বের হয়ে গেলো। কখন যে সময় পেরিয়ে সন্ধ্যা নেমে এলো বুঝতেই পারলাম না।

অন্যদিকে লিটোন ভাই অন্য রুমে আপুকে চুদে চুদে শান্ত করে সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে গেলো। বের হওয়ার সময় আপু আমাকে ডেকে বললো তার বাসায় আসতে দেরি হবে। বের হওয়ার সময় আমি আপুর পাছাকে নতুন রুপে দেখলাম। আপুর পাছার দোলানি দেখে আমার ধোন বাবাজি আবার দাড়িয়ে গেলো। আমি এত্বে অবাক হয়ে গেলাম। আমি তারাতারি আবার কাপড় খুলে ন্যাংটা হয়ে গেলাম। আর সাথে সাথে মেইন দরজা বন্ধ করে দিয়ে আপুর রুমে চলে গেলাম। গিয়ে দেখি আপুর বিছানার নিচে আপুর ব্রা প্যান্টি রেখে গেছে। প্যান্টি নিয়ে দেখি সেই প্যান্টির ভোদার কাছের অংশ ভেজা।

এটা দেখে আমি আর স্থির থাকতে পারলাম না। সাথে সাথে আমি আপুর প্যান্টি থেকে সেখানে লেগে থাকা আপুর ভোদার মাল পুরোটা চেটে চেটে খেয়ে নিলাম। সে যেনও এক অমৃত!এরপর আমার চোখ গেলো আপুর কম্পিউটারে। আমি আপুর পাসওরার্ড জানতাম। পাসওয়ার্ড দিয়ে খুলে আপুর ব্রাউজার হিস্ট্রিতে গেলাম। হিস্ট্রি দেখে আমি তো অবাক। সেখানে এক সিক্রেট ওয়েবসাইটের খোঁজ পেলাম যেখানে উদ্দাম চুদাচুদি চলে। কিন্তু গুগলে সার্চ দিয়ে কিছু খুজে পেলাম না। পরে দেখি আপু সেখানে লগ অউট করে নাই। সেখানে ঢুকে আমি নিজেকেও বিশ্বাস করতে পারছিলাম না। আমার আপু্‌ লিটন ভাই, আমার বন্ধু সাহেদ ও তার বান্ধবি এমনকি সাহেদের বোনও দেখলাম ঐ সাইটের সদস্য ।

দেখে তো আমি পুরা অবাক! ভাই বোন দুই জনেই এক উদ্দাম চুদাচুদির সাইটের সদস্য! সাহেদ অন্য মেয়েদের পিছনে ঘোরে জানতাম কিন্তু সে যে নিজের বোনকেও ছাড়েনি সেটা জেনে অবাক হলাম। আর সাইটে দেখলাম আজ রাতে সাইটের সদস্যদের নিয়ে বারিধারায় এক সিক্রেট পার্টি আছে। আর সেখানে উন্মুক্ত চুদাচুদি হবে। মুহুর্তেই বুঝতে পারলাম যে আমার বোনটা আজ মনে হয় সেই পার্টিতে গিয়ে সবার সাথে উন্মুক্ত চুদাচুদিতে লিপ্ত হবে।এই কথা মনে হতেই আমার অবস্থা তৃতীয় বারের মত খারাপ হয়ে গেলো। আমি বুজতে পারলাম আজ কাউকে না চুদলে আমি আর থাকতে পারব না।

আমারো সেক্স পার্টিতে যোগ দিতে ইচ্ছা করলো কিনতু সমস্যা হলো সেখানে যে কেউ চাইলেই সদস্য হওয়া সম্ভব না এজন্য বর্তমান কোন সদস্যের সুপারিশ লাগবে।সাথে সাথেই আমার মনে হলো সাহেদের কথা। আমাকে আগেও বলেছিলো মাগি চুদার কথা কিন্তু আমি কখনও যায়নি ওর সাথে কিন্তু আজ মনে হলো যেতেই হবে । তা না হলে আমি আজ ধনের যন্ত্রনায় মরেই যাবো। সাথে সাথে সাহেদকে ফোন দিয়ে বললামঃ মামা, আজ আমার মাল লাগরে রে!

যোগার করে আমার বাসায় আয়। কিছুক্ষন পরে সাহেদ আমার বাসায় এসে বললো যে- মামা আজ হবে নারে। আমি একটু ব্যস্ত আছি । পরে তোরে মাগি যোগার করে দিবো। কিন্তু আমি তো জানি কি কাজে ব্যস্ত থাকবে। নিজের বোন আর বন্ধুর বোনের হোগা মারতে ব্যস্ত থাকবে। তখন আমি সাহস করে বলেই দিলাম – জানি মামা তুমি আজ বারিধারায় মাগি বাজিতে ব্যস্ত থাকবে। একথা শুনে সাহেদের মুখ একেবারে কালো হয়ে গেলো। সাহেদ বললো- তুই কি আজেবাজে বকছিস, মামা?

আমি তো কিছুই বুঝলাম না!তখন আমি আমার বোনের কথা কিছু না বলে সেই সিক্রেট সাইটের কথা বললাম আর এও বললাম যে আমি যানি যে সাহদ আর তার বোনও সেই সাইটের সদস্যা আর তারা সবাই মিলে আজ বারিধারায় পার্টী করবে। একথা শুনে সাহেদের মুখ ভয়ে কাল হয়ে গেলো। তবে আমি সাথে সাথেই বললাম – দোস্ত কোন ভয় নাই।

আমি কাউকে বলবো না। আর তোর বোনের সম্মত্তি থাকলে তোর বোনকে তুই নিজে চুদিস না অন্য কাউকে দিয়ে চুদাস তাতে আমার কিছু যায় আসে না। তবে শর্ত আছে আমাকে আজ পার্টিতে নিয়ে যেতে হবে। কিন্তু ও রাজি হচ্ছিলো না। ও তখন কয়েকজন মাগিকে ফোন দিলো কিন্তু কাউকে পাওয়া গেলো না। তখন সে আমাকে আমতা আমতা করে বললো- দোস্ত কোন মাগিকে তো পেলাম না। তবে যদি কিছু মনে না করিস তবে একটা কথা বলতে পারি। আমি মাথা নেড়ে সম্মতি জানালাম। ও তখনও আমতা আমতা করে বলে বসলো- কাউকে তো পেলাম না! এক কাজ কর। আমার বোনকে পাঠিয়ে দেই তোর কাছে? আমি একথা শুনে একেবারে অবাক হয়ে গেলাম। বাঞ্চোত কি বলে? বোনকে নিজে চোদে আবার অন্যকে দিয়ে চুদাতে চায়? ব্যাপার কি? এর মধ্যে কোন কারণ আছে নিশ্চয়! এজন্য আমি রাজী হলাম না।আমি অনড় থেকে বললাম যে আমাকে পার্টিতে নিতেই হবে।

তখন সাহেদ আমাকে বললো যে তোর ভালোর জন্যই আমি বলছি যে তুই যাস না। তখন আমি নাছোড়বান্দা হয়ে আমার শর্ত পরিবর্তন করলাম না। তখন সাহেদ আমাকে বললো- কোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির শিকার হলে আমাকে কিছু বলতে পারবি না কিন্তু। আমি বললাম ঠিক আছে। সাহেদ বলল- চল তাইলে । আমি নিচে গিয়ে দেখলাম সাহেদের গাড়িতে অর বোন বসে আছে। সামান্তা সাহেদের সাথে আমাকে দেখে সাহেদের দিকে তাকালো। সাহেদ সামান্তাকে বললো- সমস্যা নাই, ও সব জানে। একথা শুনে সামান্তা আর কিছু বললো না। আমরা গাড়িতে বসলাম। সামান্তা পিছনের সিটের মাঝখানে বসলো আর দুই পাশে আমি আর সাহেদ বসলাম। আর গাড়ির সামনে ড্রাইভার বসে গাড়ি স্টার্ট করলো। সাথে সাথেই দেখলাম সাহেদ সামান্তার একটা দুধ নিয়ে খেলছে। আমি অবাক হয়ে ওদেরকে ইশারায় বললাম ড্রাইভার আছে তো।

তখন কানে কানে সামান্তা আমাকে বল্লো যে- ভাইয়া, কোন সমস্যা নাই। ড্রাইভার আমাদের সদস্য। ইচ্ছা করলে আপনিও আপনার বন্ধুর বোনের বাকি দুধটা নিয়ে খেলতে পারেন। এই কথা শুনে আমি আর স্থির থাকতে পারলাম না।সামান্তার দুই দুধ নিয়ে সামান্তার ভাই আর ভায়ের বন্ধু মিলে খেলতে লাগলাম। খেলতে খেলতে গাড়ি এসে বারিধারায় আমাদের গন্তব্যে পৌছে গেলো। দেখে সাধারণ বাড়ি বলেই মনে হলো। কিন্তু ভিতরে ঢুকার পর অবাক হওয়ার পর পা;লা শুরু হলো। চেকিং রুমে সবার ফোন রেখে দিয়ে একটা রুমে ঢুকাইলো তিনজনকে , সেখান্ে গিয়ে অবাক হলাম আমি। রুমে ঢুকানোর পর আমাদের পোশাক খুলতে শুরু করলো। সামান্তাকে এক ছেলে ন্যাংটা করে দিলো আর আমাদের দুজনকে মেয়েরা ন্যাংটা করে দিলো আর আমাদের সবাইকে মুখোশ পরিয়ে দিলো। তারপর আমাদের তিনজনকে বিশাল এক রুমে ঢুকিয়ে দিলো।

সেটার নাম দেখলাম- প্লেরুম। আলো কম । কারো চেহারা দেখা যায় না। তার উপরে আবার সবার মুখে মুখোশ পরা।শুধু চুদাচুদির শব্দ শুনা যাচ্ছে রুম থেকে/ রুমে কমপক্ষে ৫০-৬০ জন লোক আছে। শুধু শীৎকারের শব্দ শুনা যাচ্ছে। সে এক স্বর্গীয় অনুভূতি। তখন সাহেদ আমাকে বললো- এখানে অনেক উচ্চ পদস্থ লোকও আছে অজন্য অন্ধকার করে রাখা। আলোকিত যায়গায় করতে চাইলে অন্য রুমে যেতে হবে। তুই কোন রুমে যাবি মামা? রোলপ্লে রুম, বিডিএসএম রুম, গ্রুপ সেক্স রুম ইত্যসদি।আমি বললাম- রোলপ্লে রুমে যাবো। কিন্তু সাহেদ আমাকে বললো – রোল প্লে রুমে যাওয়া যাবে না।

অন্য কোন রুমে যা। আমি বললাম- আমি রোল প্লে রুমেই যাবো। অন্য যায়গায় যাবো না। ও অনেক গাই গুই করে রাজী হলো। তখন সামান্তা দেখলাম তার ভাইয়ের ধোন ধরে টান দিয়ে রোল প্লে রুমের দিকে নিয়ে যাচ্ছে। আমিও অদের পিছন পিছন যেতে থাকলাম। রোল প্লে রুমে ঢুকে আমি অবাক । অদ্ভুত সব শব্দ শুনা যাচ্ছে। কেউ বলছে- আম্মু তোমার ভোদা ফাক করে ধরো। কেউ বলছে- বাবা তোর মাকে চুদে পোয়াতি করে দে। কেউ বলছে – আব্বু চোদো তোমার আপন মেয়েকে। আবার কম বয়সি মেয়ে দেখি এক বয়স্ক লোককে বলছে- স্যার, আপনার ছাত্রীকে চুদে দেন, প্লিজ। তবে রুমের একেবারে মাঝখানে দেখলাম এক মেয়েকে তিন জনে তিন ফুটো দিয়ে চুদছে আর কয়েকজন ঘিরে রেখেছে।

তখন সাহেদ আমাকে বললো- বন্ধু চল আমরা দুই বন্ধু মিলে আমার বোন সামান্তাকে একসাথে চুদি। কিন্তু আমি অবাক হলাম এটা দেখে যে তিনজন মিলে যে মেয়েকে চুদছে তাদের মধ্যে লিটন ভাই ঐ মেয়ের মুখ চুদা দিচ্ছে। আমি ভবলাম- খানকির পোলা, একটু আগে আমার বোনের ভোদা ফাটিয়ে এসে এখন আবার এক মাগির মুখ চোদা দিচ্ছে। আমি তখনো জানি না যে আমার অবাক হওয়ার পালা তো মাত্র শুরু হলো। যে মাগিকে সবাই মিলে গাদন দিচ্ছে সে আর কেউ নয় , আমার মায়ের পেটের বোন! আমার ভদ্র বোন খানকিদের মত একসাথে বহু লোকের গাদন খাচ্ছে। এই দৃস্য দেখে আমার অবস্তা খারাপ হয়ে গেলো। সাহেদ আমাকে পিছন থেকে ডেকে বললো- দেখ আমার বোনের ভোদা ফাক করে রেখেছে তোর জন্য। আমার মাগি বোনটাকে একটু চুদে শান্ত কর না রে বাঞ্চোত।

আমি যেই না সামান্তার ভোদার মাথায় ধোন ঢুকিয়ে ঠাপ দিবো তখনই আমার বোনের কথা আমার কানে ঢুকলো। ও বলছে- লিটন, আমার ছোট ভাইটাকে বলো না তোমার বঊয়ের পোদটাকে ভালো করে মেরে দিতে! ( আমি যে সেখানে আছি তা আমার বোন জানেনা। ও রোল প্লে করছিলো!) এই কথা শুনে আমি সামান্তাকে চুদা বাদ দিয়ে তারাতারি আমার বোনের কাছে চলে গেলাম।যে লোক আমার বোনের পোদে চুদছিলো তাকে আমি টান দিয়ে সরিয়ে দিয়ে সাথে সাথে আমার আপন বোনের পুটকিতে আমার বাড়া ঢুকিয়ে দিলাম এক রাম ঠাপ! আমার আপা আহ করে উঠে বললো- আহ উহ আমার ভাইটা তো আমার পোদে সেই একটা ঠাপ দিলো! আমি তো পাগল হয়ে গেলাম রে।

মার ভাই, তোর বোনের পোদ মেরে ঢিলা করে দে খানকির পোলা। ওদিকে সামনে থেকে লিটোন ভাই আমার দিকে তাকিয়ে কিছু বলতে যাবে তখনই আপুর পাছা মারতে মারতে আমি হাত জোর করে লিটোন ভাইকে ইশারা করে কিছু না বলতে নিষেধ করলাম। তখন লিটন ভাই আর কিছু না বলে আপুর দুধ খেতে লাগলো। আর আপু বকতে থাকলো——- ওহ আহ ইস । আমার ভাই আমাকে কি চুদাই না চুদছে রে! আমার পোদ ফাটিয়ে দিচ্ছে রে। ভাই তোর বন্ধুদেরকে নিয়ে আয় রে। তোর বন্ধুদের নিয়ে একসাথে চোদ তোর বড় বোনকে। মাগির পোলা, চোদ তোর মাগি বোনকে।

চুদে চুদে পোদ ফাটিয়ে দে তোর বোনের। এই কথা শুনে সাহেদ সামান্তাকে অন্যদের কাছে দিয়ে আমার বোনের মুখের সামনে গিয়ে বললো- আপা, এইতো চলে এসেছে তোমার ভায়ের বন্ধু। আমার ধোনটাকে চুষে দাও তো, প্লিজ। আপু তখন আমার বন্ধুর ধোন চুষতে চুষতে বলতে লাগলো- সাহেদ তোর বোনকে তো তুই কবে থেকেই চুদিস! তুই কত ভাগ্যবান!আমার বালের ভাইটা আমার দিকে ফিরেও তাকায় না! তোদের মত একসাথে ভাই বোনে মিলে আসতে পারলে কতই না ভালো হতো! এই কথা শুনে লিটন ভাই বলে উঠলো- খানকি মাগি! বারো জনের বাড়া গুদে নিয়ে এখন নিজের ভায়ের বাড়া গুদে নিতে চায়! কত্তবড় খানকি মাগি রে!। দেখ পিছনে খানকি মাগি! দেখ তোর পোদ মারে কে!

তোর আপন ভাই তোর পোদ মেরে দিচ্ছে! আমি আর চুপ করে থাকলে পারলাম না। আমি বলে উঠলাম- আপুরে ও আপুরে। আমার কন্ঠ শুনে লাফ দিয়ে আপু উঠে গেলো। তখন লিটন ভাই, আর সাহেদ আপুর দুই হাত ধরে ফেললো আর সামান্তা আপুর দুই পা ফাক করে ধরে বলল- দেখো ভাই, তোমার বোনের ভোদা দেখো। আপুঃ ঐ তোরা কি করিস? ও আমার আপন ভাই। ওর সাথে আমি কিছু করব না। ছাড় আমাকে।সামান্তাঃ কোন সমস্যা নাই। আমার ভাই ও তো আমাকে চোদে। তুমিও তা জানো। আর একটু আগেও তো ভাইকে দিয়ে পোদ চুদালে।

জেনে চুদাও আর না জেনে চুদাও- চুদাইছ তো/ আর তোমার ভাই তো সব জেনেই গেলো।লিটনঃ জান। তুমি আমার শালাকে দিয়ে চুদাতে পারো কোন সমস্যা নাই।আপুঃ ঠিক আছে। কিন্তু আমার একটা কথা আছে?লিটোনঃ কি কথা জান?আপুঃ আমি আমার ভায়ের সাথে কন্ডম ছাড়া চুদাচুদি করবো! আমি সাথে সাথে আমার কন্ডম খুলে ফেলে দিলাম। এটা দেখে আপু বললো- নে ভাই তোর বোননের অনেক দিনের স্বপ্ন পূরণ কর। তোর বোনের ভোদা ফাটা। লিটোন ভাই তখন আপুর ভোদা ফাক করে ধরে বললো- দেও শালা। আপুর ভোদা মেরে দাও।

আপুঃঅহ আহ ইশ ও মাগো ও বাবাগো দেখে যাও তোমাদের ছেলে আজ তোমাদের মেয়েকে চুদে কি সুখ দিচ্ছে। দে ভাই চুদে দে খানকির পোলা। তোর বোনকে চুদে ফাটিয়ে ফেল।আমি বোনের এইসব কথা শুনে আর স্থির থাকতে না পেরে বললাম- আপু, মাগী আপু, নে , তোর বাঞ্চত ভাইয়ের ফ্যাদা নে তোর গুদে……… আপু ইশ ইশ ওহ মা ওহ ধর। ভোদা ফাক করে ধর।

ভাইয়ের মাল নে তোর ভোদায়- এই সব আবোল তাবোল বলতে বলতে আমি বোনের ভোদায় মাল ঢেলে শান্ত হলাম আর আমার বোনকে শান্ত করলাম।সেই রাতে আমি আমার বোন, সাহেদ আর সাহেদের বোন – আমরা সবাই মিলে আমাদের বাসায় গেলাম। বাসায় গিয়ে আবার আমরা আমাদের নিজ নিজ বোনকে চুদলাম। সবার শেষে আমরা একে অপরের বোনকে বদল করে চুদলাম। চারজনে একসাথে আমরা ন্যাংটা হয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম। এভাবে মাঝে মাঝেই আমাদের মধ্যে চুদাচুদি হতো। মাঝে মাঝে লিটন ভাই আসতো। তবে পার্টীতে যাওয়া কমিয়ে দিয়েছি।লিটন ভায়ের আম্মাকে আমাদের দলে নেওয়ার চেষ্টা করছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যেন সফল হতে পারি। আর কেমন লাগলো জানাবেন। আপনাদের ভালো লাগলে লিটোনের আম্মুকে দলে নেয়ার গল্পও বলতে প

  bangla choti panu অনন্যা – 10 by Tresskothick Francsis | Bangla choti kahini

Leave a Reply