মাকে চুদে নিজের বউ বানিয়েছি

Bangla Choti Golpo

আম্মু কো চোদা অর আপনী পাটনি বানায়
আমার রেখা আম্মুকে খুব সেক্সি লাগছিল। আমি ওর গোল পাছাটা খুব পছন্দ করতাম, প্রতি রাতে ওর নাম ধরে মরে যেতাম।

আমার নাম যশ, আমার বয়স 22 বছর, আমার বাড়িতে আমার মা, বোন এবং বাবা থাকেন, আমার বোনের বয়স 25 বছর এবং আমার মায়ের বয়স 35 বছর, আমি দেখতে খুব সুন্দর। আমার এই মা বেটা সেক্স স্টোরি পড়ুন এবং আমার রেখাকে আমার মাকে চোদার এবং তাকে তার স্ত্রী বানানোর অন্তর্নিহিত গল্পটি উপভোগ করুন।

আমি লখনউতে থাকি, আমার বাবা মুম্বাইতে কাজ করেন, তাই তিনি সেখানে থাকেন, মাঝে মাঝে আসেন, বোনও বিদেশে পড়তেন। তাই সেও একই রকম থাকতো, ঘরে শুধু আমি আর আমার মা থাকতাম, আমি আমার মাকে খুব পছন্দ করতাম, মাকে খুব সেক্সি লাগতো। আমি ওর গোল পাছাটা খুব পছন্দ করতাম, প্রতি রাতে ওর নাম ধরে মরে যেতাম।

একদিন যখন আমি বাসায় ছিলাম, দেখলাম মা ম্যাক্সি পরে আছে, তাকে খুব সেক্সি দেখাচ্ছিল, সে যখন হাঁটত তখন তার পাছাটা লাফিয়ে উঠত, আমি তাকে চুদতে চাইতাম। কিন্তু পারতেন না, আবার গিয়ে হস্তমৈথুন করতেন।আমার মন পরিবর্তন হয়ে গেছে এবং আমার অন্তরবাস প্রতিদিন বেড়েই চলেছে। , এখন ওর পাছা দেখতে ইচ্ছে করছিল, ভাবছিলাম- কিভাবে দেখব?!

আম্মুর শরীর খুব ঠান্ডা, ওর শরীরটা সেক্সের জন্য যথেষ্ট ছিল। পাড়ার সব ছেলেরা ওর দিকে সেক্সি চোখে তাকায়। আমি জানি ছেলে হওয়ার পর আমার মায়ের জন্য এসব ভাবা উচিত নয় কিন্তু কি করব তার সেক্সি পা দেখে আমার ভেতরের কচি প্রাণীটা জেগে ওঠে।

আমি মায়ের নরম এবং দুধের চোদা চুষতে চেয়েছিলাম এবং আমার পুরুষালি হাত দিয়ে তাকে টিপতে চেয়েছিলাম। আমি প্রতি রাতে চোখ বন্ধ করে আমার মাকে চোদার কল্পনা করতাম।

সারা রাত ঘুমাতে পারলাম না, সকালে ঘুম থেকে উঠে বাইরে এসে দেখি মা বাথরুমে গোসল করতে গেছে, আমি বাথরুমের কাছে গিয়ে দেখার চেষ্টা করলাম কিন্তু কিছুই দেখতে পেলাম না। আমি গিয়ে হস্তমৈথুন করলাম।বিকালে মা বাজারে গেল।

আমি গিয়ে বাথরুমের দরজায় একটা ছিদ্র করে দিলাম যাতে আমি ভিতরে দেখতে পারি, এখন আমি আমার মায়ের বাথরুমে যাওয়ার জন্য অপেক্ষা করতে লাগলাম, তারপর আমি আমার রুমে চলে গেলাম। ৩ ঘন্টা পর আম্মু বাসায় এসে নিজের রুমে গিয়ে ম্যাক্সি পরে বাথরুমে চলে গেল।

আমিও গিয়ে দেখলাম যে আমার মা তার ম্যাক্সি উপরে তুলে তার প্যান্টি বের করে ঝুলিয়ে প্রস্রাব করতে লাগলো। আর মা উঠে যেতেই আমি তাড়াতাড়ি আমার রুমে এসে টিভি দেখতে লাগলাম।

হিন্দি সেক্স স্টোরি: সেক্সি ধোবন এবং তার ছেলে -20
আম্মু বলল – কি করছিস ইয়াশ?!!

সে আমার রুমে এসে বলল – ঠিক আছে তুমি টিভি দেখ আমি ঘুমাতে যাচ্ছি!!

লোকটা বলল ঠিক আছে মা

তারপর আম্মু চলে গেল, আমি মনে মনে আম্মুর পশম দেখতে পেলাম, তারপর বাথরুমে এসে আম্মুর প্যান্টি খুলে গন্ধ নিতে লাগলাম আর হস্তমৈথুন করতে লাগলাম। মামীর প্যান্টিতে যেখানে ছিদ্র ছিল সেখানে কিছু লাল রঙের দাগ ছিল, এটির গন্ধ খুব মাতাল ছিল।

আপনার মোরগ পেতে Instagram আমাদের অনুসরণ করুন!!

তারপর আমি ওর প্যান্টিতে আমার লিঙ্গ থেকে সব জল সরিয়ে প্যান্টি ঝুলিয়ে আমার রুমে চলে গেলাম।স্যামের মা ঘুম থেকে জেগে উঠলে আমাকে ডেকে বললেন- যাও সবজি নিয়ে আসো!

আমি বললাম- ঠিক আছে আম্মু আনবো,

তারপর আম্মু বাথরুমে গেল, আমি দরজা থেকে দেখলাম আম্মু তার ম্যাক্সি উপরে তুলে বসে বসে প্রস্রাব করতে লাগলো, আমি আবার তার ঘাঁটোর বাঁড়াটা দর্শন পেলাম, আমার বাঁড়া খাড়া হয়ে গেল, তারপর মামী উঠে দাঁড়ালো। আর ওর প্যান্টিটা তুলে নিয়ে পরলাম।আম্মু ওর ম্যাক্সিটা তুলে নিল, তারপর প্যান্টির সামনের অংশে আদর করে বলল – কি করে ভিজে গেল, উপরে ছিল!!

আম্মু একটা অদ্ভুত মুখ করে বেরিয়ে গেল…

আর আমাকে বললো- যাও সবজি নিয়ে আসো

তারপর সবজি কিনতে গেলাম, ডিনার করলাম, তারপর আমার রুমে গেলাম, ভাবছিলাম কিভাবে মাকে চুদবো।

আম্মু তার রুমে ঘুমাতে গেল, আমিও মুষ্টিবদ্ধ করে ঘুমিয়ে পড়লাম।পরের দিন বাবা বাড়ি চলে গেছে।মামি খুব খুশি।পাপা বলল – আমি মাত্র 2 দিনের জন্য এসেছি।

তারপর সবাই বাজারে গেল, আমিও গেলাম, সন্ধ্যায় ফিরলাম, তারপর বাবা গোসল করতে গেলেন, আমিও আমার রুমে চলে গেলাম, রাতে খাবার খেয়ে বাবা বললেন – আমি ঘুমাতে যাচ্ছি… খুব ক্লান্ত। আমি…

তারপর তারা চলে গেল..

আমিও আমার রুমে গেলাম, কিছুক্ষণ পর দেখলাম আজ তাড়াতাড়ি সব লাইট বন্ধ হয়ে গেছে, তাই বাইরে এসে দেখি মায়ের রুমের আলো জ্বলছে। আমি গিয়ে জানালা দিয়ে দেখতে লাগলাম, মা বিছানায় শুয়ে আছে আর বাবা তার ম্যাক্সি তুলে বাঁড়া দিয়ে চোদা শুরু করেছে।

কিছু সময়…

বাবাকে চোদার পর শুয়ে পড়ল, তারপর মা বলল- তুমি খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়… আমারটাও হয়নি এখনো…!!

বাবা বললেন- আমি এখন ক্লান্ত…

হিন্দি সেক্স স্টোরি : কাহানি মেরে কিরায়াদার কি ৩
আম্মু বলল- তুমিও ভালো করে চুদতে পারো না!!!

বুঝলাম মা খুব ক্ষুধার্ত, তারপর মুঠি করে ঘুমিয়ে গেলাম।

পরের দিনও তাই হল!!

তৃতীয় দিনে বাবা চলে গেলেন…

এখন ভাবছিলাম মাকে কিভাবে চুদবো??!!

আম্মু যখন বিকেলে ঘুমাতে যেত তখন ওর প্যান্টি বাথরুমে রেখে দিত।আমি বাথরুমে গিয়ে ওর প্যান্টি মুঠি করে রাখতাম।মামি বাথরুমে গেলে আমিও দেখতে লাগলাম। আম্মু প্রস্রাব করার পর প্যান্টিটা তুলে দেখলো কেন ভিজে গেছে।আম্মু তাতে আঙ্গুল রেখে বলল – এটা আঠালো!! ঠিক বীজের মত!!

আম্মু বুঝতে পেরে প্যান্টিটা রেখে হাসলো…

তারপর সে বেরিয়ে এল, আমি গিয়ে আমার রুমে বসলাম। আম্মু আমার রুমে এসে বলল – রাতে আমার রুমে ঘুমাও… একা থাকতে ভয় লাগে…

মনে মনে লাড্ডু ফেটে যাচ্ছিল, বললাম- ঠিক আছে আম্মু!!!!!

রাতে ঘুমাতে গেলাম, মা এলে আমি বসলাম.. মা বলল- তোমার সাথে কিছু কথা বলতে চাই তাই বললাম! কথা!! মমি!!! কি নিয়ে কথা বলব??!!

আপনি HotSexStory.xyz- এ এই গল্পটি পড়ছেন ।
আম্মু বললো- আমি জানি তুমি বড় হয়ে গেছো, তোমারও মনে হয়…

আমি ঘাবড়ে গিয়ে বললাম- কিছু বুঝলাম না মা?!!!!

আম্মু মুচকি হেসে বলল – বোকা হয়ো না…. আমি জানি….

লোকটা বলল- কি????

আম্মু বলল – তুমি রোজ আমার প্যান্টি নিয়ে কি কর?!

আমি মাথা নিচু করতেই মা বললেন – চিন্তার কিছু নেই… আমি আছি

আম্মু বলল- তুমি কখনো কারো সাথে এমন করেছ??!!

আমি- না মা!! কখনো না??!!

আম্মু – ঠিক আছে আমি শিখিয়ে দেব…!!!

আমি সুখে মরতে যাচ্ছিলাম না, তারপর মা আমাকে শুইয়ে দিয়ে আমার গালে চুমু খেতে লাগলো আর আমার ঠোটে ঠোঁট রেখে চুষতে লাগলো।

আমিও তাদের সমর্থন করতে লাগলাম, কিছুক্ষণ পর মা আমার প্যান্ট খুলে ফেললেন, তারপর আমার আঁটসাঁটটে হাত দিয়ে আমার বাঁড়া বের করে তাকে আদর করতে লাগলেন এবং বললেন – তোমার বাঁড়া খুব মোটা!! তোমার বাবার থেকেও ভালো!!

তারপর আম্মু আমার বাড়া চুষতে লাগলো, আমি খুব উপভোগ করছিলাম।

কিছুক্ষন পর মাকে বিছানায় শুইয়ে দিলাম।

তারপর ওর ম্যাক্সি খুলে ফেললাম, ওর বড় মোটা দুধ দুটোই খুব সুন্দর দেখাচ্ছে, তারপর আমি ওর ব্রাটা সরিয়ে ওর দুধগুলো জোরে টিপতে আর চুষতে লাগলাম। কিছুক্ষন চোষার পর আমি মায়ের প্যান্টি বের করে মায়ের পাছা চাটতে লাগলাম।

আম্মু–আহহ আহহ আহহ আহহ আম্মম্মম্ম আহহ আহহ

কিছুক্ষন চাটার পর আমি আমার বাঁড়া মায়ের গর্তে ঢুকিয়ে মাকে চোদা শুরু করলাম। আমি ওকে প্রচন্ড ভাবে চুদছিলাম, প্রথমবার আমি কোন মহিলার সাথে সেক্স করছি এবং এটা সত্যিই মজার, তাই বন্ধুরা, এটা আমারও প্রথমবার সেক্সের গল্প, তাই পুরো অনুভূতি নিয়ে পড়ুন।

হিন্দি সেক্স স্টোরি: মা এবং বোন সেক্স স্টোরি
আম্মু – হাহহহ আহহ আহহ আম্মু আহদ…

আম্মু এটা করছিল, বলুন – আপনি খুব ভাল চোদন!!! আজ অনেক মজা হচ্ছে!!!

আমি আধা ঘন্টা ধরে মাকে চুদেছি…

আমি মাকে বললাম- মা আমি আমার পানি কোথায় রাখব?!!

মা বললো- ভিতরে রাখো!! আমি আজ তোমার জল খাব!!!

তারপর আমি আমার বীচি আম্মুর গর্তে রেখে আম্মুর পাশে শুয়ে পরলাম, তারপর আমরা দুজনেই ঘুমিয়ে পড়লাম, আমি 2 ঘন্টা পর জেগে উঠলাম। তাই দেখলাম মামীর পাছা আমার দিকে, আমার বাঁড়া খাড়া হয়ে গেছে, তারপর আমি মামীকে উল্টে দিলাম, আম্মু ঘুম থেকে উঠে বলল- কি হয়েছে??!!

আমি বললাম- আম্মু আমি আবার উঠলাম!! আমি তোমার পাছায় লাথি দিতে চাই!!

আম্মু- না ছেলে… খুব কষ্ট হবে..!!!

আমি- হবে না… মা… আস্তে আস্তে করব!!!

আম্মু- আচ্ছা ঠিক আছে!! কিন্তু আস্তে আস্তে!!!

আমি- ঠিক আছে মা!!!

আমি মায়ের পাছায় ছড়িয়ে দিয়ে আমার বাঁড়া ঢোকাতে লাগলাম কিন্তু ওটা নামছে না, তারপর গিয়ে তেল নিয়ে এলাম। ওটা মায়ের পাছার গর্তে ঢুকিয়ে ওর বাঁড়ার উপর রাখল, তারপর মায়ের পাছায় ঢুকিয়ে দিতে লাগল।

আম্মু- খুব কষ্ট হচ্ছে!!! ধীর… ধীর… কর….

আমি মায়ের বড় পাছা ছড়িয়ে ভিতরে আমার লিঙ্গ শীর্ষ ঘষা রাখা. আম্মুর ছিদ্রটা খুব টাইট ছিল। ভিতরের গরম মাংস আমার লিঙ্গের টুপিতে যে আরাম দিচ্ছিল তা বর্ণনা করা কঠিন। আম্মু খুব সেক্সি ছিল, চোদার পর শরীর কাঁপছিল। কখনো মায়ের মুখে চুদছি আবার কখনো তার স্তনের মাঝে আমার লিঙ্গ ঢুকিয়ে দেই। এবং আমি ভগ পাছা গর্ত মধ্যে শুধুমাত্র fucks করা. সেদিন আমি আমার পুরুষাঙ্গের জল দিয়ে মাকে ভিজিয়ে দিয়েছিলাম।

আমি আধা ঘন্টা মায়ের পাছা মেরে… তারপর বীজ ফেলে ঘুমিয়ে পড়লাম।

তারপর থেকে আজ পর্যন্ত আমি আমার মাকে চুদছি!!, আমি আর আমার মা স্বামী-স্ত্রীর মতো থাকি!!

আমি অনেকের সাথে সেক্স করেছি…

আমার হিন্দি সেক্স গল্প শুনতে এই ওয়েবসাইট ভিজিট রাখুন!!

Post Views: 1

Tags: মাকে চুদে নিজের বউ বানিয়েছি Choti Golpo, মাকে চুদে নিজের বউ বানিয়েছি Story, মাকে চুদে নিজের বউ বানিয়েছি Bangla Choti Kahini, মাকে চুদে নিজের বউ বানিয়েছি Sex Golpo, মাকে চুদে নিজের বউ বানিয়েছি চোদন কাহিনী, মাকে চুদে নিজের বউ বানিয়েছি বাংলা চটি গল্প, মাকে চুদে নিজের বউ বানিয়েছি Chodachudir golpo, মাকে চুদে নিজের বউ বানিয়েছি Bengali Sex Stories, মাকে চুদে নিজের বউ বানিয়েছি sex photos images video clips.

  কাজের মেয়েটাকে দেখে আমার চোখ ছানাবড়া

Leave a Reply