মামীর যৌন আবেদন

Bangla Choti Golpo

বাবার বদলি চাকরী, ঘনঘন স্থান বদল করতে হয়। তাই স্কুলের পড়ালেখার সুবিধার জন্য বছর দুয়েক যাবত আমি ঢাকায় মামার বাসায় থাকছি। আমার প্রবল ইচ্ছা থাকা সত্বেও বাবা-মা আমাকে হোস্টেলে দিতে রাজি ছিল না। তবে মামার বাসায় বেশ আরামেই আছি। মামা-মামীর সন্তান না থাকায় আমাকে রীতিমত আপন ছেলের মতই আদর যত্ন করে।

আমার ৪৫ বছর বয়স্ক মামা মানুষ হিসাবে ভালো আর অমায়িক হলেও সংসারের প্রতি বেজায় উদাসীন, উড়ঞ্চন্ডি টাইপের। আর বেশ হারডকোর মদ্যপ। মদ পেলে মামা পুরো জগতদুনিয়া ভুলে যায়। এ ছাড়া মামার তেমন বদ্গুন নাই। ছোটখাটো একটা ব্যবসা আছে – মোটামুটি স্বাচ্ছন্দেই চলে যায়।
মামার বাসার প্রধান আকর্ষণ – আমার মামী, নায়লা, ৩৪-৩৫ বছরের সুন্দরী আদরের গৃহলক্ষ্মী বধু। সেরকম ফিল্মের নায়িকা বা মডেলদের মতো ডাকসাইটে সুন্দরী না হলেও এই বয়সেও নায়লা মামী যথেষ্ট আবেদনময়ী। আসলে মামী সুন্দরী যত না, তার চাইতে বেশি লাস্যময়ী, যৌনবেদনবতী। নাদুস নুদুস ফিগার, গোলগাল চেহারা, দুধে আলতা ফর্সা গায়ের রঙ আর মাঝারি উচ্চতার এই রূপবতী যুবতীর জীবনে সমস্ত সর্বনাশের কারন ওর দুর্দান্ত খাইখাই গতরখানা।

রাস্তায় চলতে ফিরতে কিছু উগ্র যৌনবেদনাময়ী যুবতী মহিলার দেখা পাওয়া যায় যাদের দিকে চোখ পরলেই মনে হয় এসব মাগীদের জন্মই হয়েছে চুদে দুই পা ফাঁক করার জন্য। আমার নায়লা মামীও ঐ শ্রেনীর রমণী। নায়লার শরীরের সমস্ত রোমকূপ থেকে যেন সেক্স চুইন্যে পরছে।নিজের মামী বলে বাড়িয়ে বলছি না – আসলেই আমার মামীর দিকে নজর পড়া মাত্রই যে কারো মাথায় কেবল অশ্লীল সেক্স চিন্তা ঘুরপাক খেতে আরম্ভ করবে। মামীর গায়ের রঙ যেমন মাখনের মতো ফর্সা, তেমনি আটপৌরে গৃহবধূ হয়ায়ায় সারা শরীরটা যেন মাখন স্নেহপদার্থের আস্তরণে মোড়ানো। তাই বলে ওকে মোটা বলা যাবে না মোটেও – নায়লা মামীর গতরটা যেন মাখনের চরবী মোড়ানো জিভে জল ঝরানো সেক্স ডল একখানা, কামড়ে চুষে এতে ভোগ করার জন্য উপাদেয় একদম গাভী ডবকা মাগী।

নায়লা মামীর অন্যতম সম্পদ – ওর বুকে বসানো বিশাল এক জোড়া লোভনীয় মাংসস্তুপ। বড় আর ভারী পাকা পেঁপের মতো মাই জোড়া সামলাতে গিয়ে মামী প্রায়ই হিমসিম খেয়ে যায়। সাধারণ বাঙ্গালী গৃহবধূদের মতো আমার নায়লা মামী বাসায় থাকলে ব্রেসিয়ার পড়ে না। ওর আবার বেশ ফ্যাশানের বাতিক আছে। ফুল স্লিভ ব্লাউজ মামীর অপছন্দ। ঘরে বাইরে সবসময়ই হাতকাটা বগল দেখান স্লীভ্লেস ব্লাউজ পড়ে থাকে। ওহ! সেক্সি দৃশ্য! চলাফেরার সময় নায়লা মামীর টল্মলে ব্রা-হীনা দুদু জোড়া রীতিমত ঢেউ তুলে আন্দোলিত হতে থাকে! তাছাড়া, কোনও দর্জি বাড়ির ব্লাউজই নায়লার বুকের উত্তাল ম্যানা দুটোকে পুরোপুরি সামলে রাখতে পারে না।

প্রায় সময়ই ব্লাউজের গলা দিয়ে মামীর ফর্সা চুঁচি, আর মাঝখানের সুগভীর খাঁজ দেখা যায়। গরমকালে ঘামে ভেজা ব্লাউজের পাতলা ম্যাটেরিয়াল ভেদ করে মামীর ফর্সা দুধের বাদামী বোঁটা দুটো পর্যন্ত আবছা দেখা যায়। আর এই কারণেই আমার যুবতী মামীর আধ-ন্যাংটো ম্যানা জোড়ার বাউন্স দেখার জন্য প্রায়ই আমার সাথে আড্ডা মারার উছিলায় বন্ধুরা মামার বাসায় চলে আসে। শুধু কি আমার বধুরা? মামার বন্ধুবান্ধব থেকে শুরু করে পাড়া প্রতিবেশী এমনকি আমাদের বয়স্ক আত্মিয়রাও নায়লার ভরাট দুধের ভক্ত। আর মামীও বেশিরভাগ সুন্দরী রমণীদের মতো পুরুষদের সামনে ছেনালি করতে পছন্দ করে।

নায়লা মামী নিজের আব্রুর ব্যাপারে ভালই বেখেয়াল। যখন সংসারের কাজকর্ম করে তখন প্রায় সময় ওর শাড়ির আঁচল বুক থেকে খসে পড়ে যায়। অথবা আঁচলটা বুকে থাকলেও সেটা দরির মতো সঙ্কুচিত হয়ে এক কোণায় অসহায়ের মতো ঝুলে থাকে আর মামীর ব্রেসিয়ার হীনা ছুঁচালো বোঁটা যুক্ত ভরাট মাই জোড়া দিনের আলো হাওয়ায় খেলাধুলা করতে থাকে। দুধ দেখিয়ে বেড়াতে নায়লা মামীর যতটায় আগ্রহ, মাই ঢাকাতে ততটাই অনিচ্ছা। নেহায়েত রক্ষণশীল বাঙ্গালী সমাজে জন্মেছে বলে, নইলে হয়ত মামী বুকে ব্লাউজই রাখত না, নগ্ন দুদু ঝুলিয়ে ঘুরে বেরাত।

আরও সৌভাগ্যের ব্যাপার – এই মধ্য ত্রিশেও অভিকর্ষের প্রভাবে কিংবা সাইজে এতো বৃহৎ আর ওজনে ভারী হলেও নায়লার ভরাট ডবকা গোলগাল দুধ জোড়া তেমন একটা ঝুলে পড়ে নাই। আমার মতে এর কারন দুটো – একে তো সন্তানহীনা রমণী – বাচ্চাকে মাই দিতে গিয়ে চুঁচি ঝুলিয়ে দেবার দুর্ভাগ্যটা মামীর কপালে জোটে নাই। আর দ্বিতীয়ত, আমার উড়নচণ্ডী, মদ্যপ মামার নেক নজর মামীর ভরাট যুবতী দেহের ওপর ইদানিং তেমন একটা পড়ে বলে মনে হয় না। ইঁচড়েপাকা বন্ধুদের আড্ডা থেকে শুনেছি, যুবতী মেয়েদের খাঁড়া দুধ ধ্বসে পড়ে ওদের ভাতারদের হস্তশিল্পের প্রভাবে। মামীএ বুকের ডাঁসা কবুতর জোড়ায় মামার করাল থাবার অত্যাচার খুব একটা পড়ে না বলেই মনে হয়।

আবেদনবতী নায়লা মামীকে চোখের সামনে দেখলেই মাথায় বারবার কুচিন্তা আসে, ওর রগরগে উত্তেজক গতরটায় নজর বোলালেই মনে হয় এই ধরনের ন্যাকাচুদি রমণীদের শরীরের সমস্ত ফুটোগুলো রাতদিন গাদিয়ে ভোঁসরা বানিয়ে রাখা দরকার – অথচ স্বামীর কাছ থেকে ঐ জিনিসটা থেকেই বঞ্চিত আমার নায়লা মামী। বলতে নাই, মামা রেশন করে ওর পদ্মিনী চোদে, মাসে ২/৩ বারের বেশি না। ওদিকে নায়লা মামীর সেক্স খুব বেশি। গভীর রাতে মামা-মামী যখন চোদাচুদি করে, তখন বেডরুম থেকে মামীর গলার শীৎকার শুনে বুঝতে পারি বাড়ির গাভীন্টাকে মোদ্দা ষাঁড় পাল খাওয়াচ্ছে।

শুধু ভরাট মাই জোড়ার প্রশংসা করে নায়লাকে রেহাই দিয়ে দিলে বিরাট অন্যায় করা হবে – বিশেষ করে মামীর চামকী পেট আর ধুমসী পাছা জোড়ার প্রতি সুবিচার হবে না। ওহ! নায়লার জবরদস্ত গুরু নিতম্বের গুণ গাইতে গিয়ে কোনটা ফেলে কোনটা রাখি বুঝতে পারতেছি না। এক কথায় বলতে গেলে, এইরকম মারাত্মক ঢাউস সাইজী পাছা জোড়া নিয়ে নায়লা মামীর পক্ষে রাস্তাঘাটে একা চলাফেরা করাই ওর জন্য বিপদজনক ব্যাপার! আমার ফ্লারটী ছেনাল নায়লা যখন নাভীর কয়েক ইঞ্চি নীচে শাড়ি পড়ে হালকা চর্বীর মক্মলে মোড়ানো ফর্সা তল্পেতেত ও সুগভীর কুয়ার মতো নাভি প্রদরশন করে আর সামুদ্রিক ঢেউ খেলানো জাম্পী গাঁড় দুলিয়ে রাস্তা দিয়ে হেঁটে যায়, তখন দুর্বল চিত্তের যে কেউ আচমকা হার্ট এ্যাটাক করতে পারে!

নায়লা মামী ভীষণ শপিং-প্রেমী। মামা কাজে থাকলে মাঝে মাঝেই নায়লা মামী একা শপিং-এ বেড়িয়ে পড়ে। আজকাল অহরহ সমাজের আনাচেকানাচে মেয়ে মাগীরা ধর্ষিত হচ্ছে অথচ এইরকম দুগ্ধবতী পোঁদেলা রগরগে সেক্স বোমা ঢ্যামনা মাগীটাকে রাস্তায় বা মলে একা পেয়েও এতদিনেও যে বারোভাতারে মিলে ওকে গণধর্ষণ করে ভোঁসরা বানিয়ে দিলো না সেটাই বিস্ময়ের ব্যাপার!

সর্বদা পাড়া-প্রতিবেশি, আত্মীয়স্বজন, কাজের লোক, বাইরের লোক সকলের লোলুপ কামনা মদির দৃষ্টি যেন নায়লার নরম তুলতুলে রসালো দেহটাকে লেহন চোষণ করে চিবিয়ে খাচ্ছে। মামার বাড়িতে যেই আসুক না কেন, আমার ছেনাল-সম্রাজ্ঞী নায়লার দিকে অশ্লীল কুদৃষ্টি দেবেই।
এই তো গতকাল দুপুরে মামী ঘরের কাজের তদারকি করছিল। গরমের কারণে মামীর পরনের ব্লাউজটার তিন-চতুর্থাংশ ঘেমে ভিজে গিয়েছিল। বাসার কাজের ছেলেটা খাটের নীচে ঝাট দিচ্ছিল, আর মামী উবু হয়ে বসে তাকে দেখাচ্ছিল কোথায় কোথায় কিভাবে পরিস্কার করতে হবে। বেচারা কাজের কাজ করবে কি? চোখ বড় বড় করে নায়লা মালকিনের বিশাল বিশাল ব্লাউজ উপচে পড়া গোবদা গোবদা ফর্সা চুঁচি আর দুধের সুগভীর খাঁজ দেখে আর কূল পাচ্ছিল না ছেলেটা!

তারপর ঠিক সেই সময় মামার কাছে কিছু ব্যবসায়িক কাগজপত্র দেখাতে নিয়ে এসেছিল পাশের ফ্লাটের রবি কাকা। উনি তো নায়লা মামীকে এই অবস্থায় দেখেই থ! বাড়ির চাকর ছোকরাটাকে ঢল্মলে মাই দেখাচ্ছিল মামী, প্রতিবেশীও যোগ দিলো নায়লার চুচিভক্তের ডলে। রবি কাকা যতক্ষন ছিল, ততক্ষন ড্যাবড্যাব চোখে পুরো সময়টা মামীর দুই দুধের সাইজ আর ওজন মেপেছে।

সপ্তাহ দুয়েক আগের এক রাতের কথা। মামার ৩/৪ জন বন্ধু এসেছিল আড্ডা দিতে, জমিয়ে মদের আসর বসেছিল। রাতে আমার লক্ষ্মী অথিতিবৎসল মামী খাবারের টেবিলে ঝুঁকে সবাইকে খাবার সার্ভ করছিল। সবই ঠিক ছিল, তবে শিফনের শাড়ির পিচ্ছিল আঁচলটা একেবারে বুক থেকে খসে পরেই গেল। মামী একটু বিব্রত হয়ে সাথে সাথে আবার আঁচলটা ঠিক করে নিল। তবে তার আগেই সকলে যা দেখার ছিল দেখে নিয়েছে। ঘরে পড়ার পাতলা কটনের স্লীভ্লেস ব্লাউজটার বেশ কষ্ট হচ্ছিল নায়লা মামী বড় বড় ভারী দুধটাকে সামলে রাখতে। আর জানা কথা, বাড়িতে মামী বুকে ব্রেসিয়ার রাখে না। স্পষ্ট ভাষায় বলতে গেলে, মামার ইয়ারদোস্তরা তাদের বন্ধুর লাস্যময়ী বউয়ের ডাঁসা দুদু জোড়ার প্রায় ন্যাংটো শোভা উপভোগ করছিল।

নায়লা মামীর গাছ পাকা পেঁপে সাইজের জোড়া দুধ, আর মাইয়ের সুগভীর খাঁজ আচ্ছামত চুটিয়ে চক্ষুধর্ষণ করেছে তাঁরা সেদিন। খাবার টেবিলে বসে মুখে ভাত গোঁজার ফাঁকে লক্ষ্য করছিল ৩/৪ জোড়া প্রাপ্তবয়স্ক চোখ আমার মামীর সুডৌল চুঁচি জোড়া রীতিমত লেহন করে যাচ্ছে, কারো কারো নজর মামীর শাড়ির ফাঁকদিয়ে বেড়িয়ে থাকা ফর্সা চরবীমোড়া নধর পেটের সুগভীর নাভীর ছেঁদাটা ড্রিলিং করতে ব্যস্ত। মনে হচ্ছিল মামার বন্ধুরা পারলে চোখ দিয়েই নায়লার দুদু দুটো কামড়ে চুষে খেয়ে ফেলে! অসভ্য লোকগুলোর ভাবভঙ্গি দেখে আমার মনে হচ্ছিল সেরাতে হয়ত মামা উপস্থিত না থাকলে তার আধ-মাতাল বন্ধুরা মিলে নায়লা মামীকে খাবার টেবিলেই ল্যাংটো করে গ্যাং-চোদন দিয়ে ভোঁসরা বানিয়ে ফেলত!

পরের অংশ

  bengali choti story নতুন জীবন – 26 by Anuradha Sinha Roy

Leave a Reply