মারো…মারো.. , গুদের পোকাগুলো ঘষে ঘষে মারো শিশুদের পোশো

Bangla Choti Golpo

আকাশে জমাট মেঘ,যে কোন সময় বৃষ্টি হ তে পারে।ক’দিন আগে উচ্চ-মাধ্যমিক পরীক্ষা শেষ হ ল।এখন অপেক্ষা ফল প্রকাশের।পরীক্ষা ভাল হয়েছে।হাতে কোন কাজ নেই,সারা দুপুর টোটো ক রে ঘু রে বেড়ানো। ছোটো পাড়া সবাই সবাইকে চেনে।একটা সিগারেট খেতে হলেও অন্য পাড়া যেতে হয়।একদিন ধরা পড়ে পানুদার হাতে কাণ-মলা খেয়েছিলাম।পানুদা এখন পাশের পাড়ায় চলে গেছে্ ।বউকে নিয়ে পানুদার দুঃশ্চিন্তার শেষ ছিল না।ভীষণ স ন্দেহ বাতিক।

পানুদার ধারণা সবাই তার বউকে গিলে খাবে।কেউ বাড়ীতে গেলে চা দিতেও বউ আসে না।পানুদা নিজে গিয়ে ভিতর থেকে চা নিয়ে আসতো।সবাই এ নিয়ে হাসাহাসি করত,গায়ে মাখত না পানু দা। চন্দনা বউদি যে ডাক সাইটে সুন্দরী তা নয়।কিন্তু শারীরিক গড়ণটি ছিল চমৎকার। চলন দেখলে যে কোন মানুষের মনে জল তরংগ বাজবে।গলার নীচে সিড়ীর ধাপের মত স্তন,ধনুকের মত পিঠ বাক নিয়ে ঠেলে উঠেছে কলসির মত।হাটতে হাটতে চলে এসেছি অনেকটা,পানুদার নতুন পাড়ার কাছাকাছি।ঐ বাড়ির একতালায় থাকে পানুদা।জানলা খোলা,কাউকে দেখছি না।এই দুপুরে কে আর জানলা খুলে বসে থাকবে।হঠাৎ ঝমঝমিয়ে নামল বৃষ্টি।মাথা বাচাতে ছুটে গিয়ে দাড়ালাম পানুদার বাড়ির বারান্দায়। বাংলা সেক্স ভিডিও দেখুন

বৃষ্টির ছাটে পায়জামা হাটু অবধি গেল ভিজে। বারান্দা এত ছোট দেওয়াল ঘেষে দাড়ীয়েও রেহাই নেই। বৃষ্টিতে ভিজে বাড়া ফুটে উঠেছে পায়জামায়।হঠাৎ পিছনে দ র জা খোলার শ ব্দে পিছন ফিরে তাকিয়ে অবাক।দরজা ফ্রেম করে দাঁড়িয়ে চন্দনা বউদি।বৌদিকে চুদার গল্প

–কি ব্যাপার দাঁড়িয়ে ভিজছো কেন,ডাকতে পারোনি?বউদি ব ল ল।

–না মানে–তু-ম-ই ঘুমুচ্ছিলে।আমতা আমতা ক রে জবাব দিলাম।

–থাক,খুব হয়েছে।ভিতরে এস।বউদি সরে দাড়ায় এক পাশে। আমি ভিতরে ঢূকলাম।পানুদার অবস্থা খুব ভাল নয়।একটা কারখানায় কাজ ক রে।এখানে ভাড়া এসেছে একটি ঘর ,রান্না ঘর ।ঘরের মধ্যে বিছানা পাতা পরিপাটি।বউদি ঘ রে ঢূকে ব ল ল ।ও মা তুমি ত ভিজে টই টম্বুর…দাড়াও,এটা পরে পায়জামাটা খুলে দাও।একটা লুংগি এগিয়ে দেয়।আড়চোখে পায়জামায় ফুটেওঠা বাড়াটা মনে হয় দেখল।

–কি দরকার একটূ পরেই আমি চলে যাব।আমি আপত্তি করলাম।

bangla chodar golpo

–এই বাদলায় তোমাকে যেতে দিচ্ছে কে? সারাদিন টো-টো করে ঘুরে বেড়ানো? বৌদি বকুনি দিল।আমি পায়জামা খুলে বউদিকে দিলাম।

–এখন ভালছেলের মত শুয়ে পড়ো।বৃষ্টি থামুক,তারপর চা করব…।,পায়জামা বউদির কাছে।অগত্যা শুতে হল।চুপচাপ চিৎ হয়ে শুয়ে পড়লাম।চোখ বুজে মটকা মেরে পড়ে রইলাম।বাইরে ঝ র ঝ র বৃষ্টির শব্দ,জানলা দিয়ে জোলো বাতাস ঢুকছে।একটু ঝিমুনি এসে থাকতে পারে।একটা সুন্দর গন্ধ নাকে যেতে আড়চোখে দেখলাম বৌদি এসে আমার পাশে শুয়েছে।মেয়েদের গায়ে একটা গন্ধ থাকে যা মাতাল করে দেয়।ভাবিকে চুদার গল্প

–কি রে নীলু ঘুমুচ্ছিস?বৌদি জিজ্ঞেস করল।আমি সাড়া দিলাম না।

সারাদিন টো-টো করে ঘুরে বেড়াবে কেবল দস্যিপনা।এখন কেমন ঠাণ্ডা।মনে মনে ভীষণ হাসি পায়।বৌদির সাড়াশব্দ নেই, মনে হয় ঘুমিয়ে পড়েছে।কতকথা মনে পড়ছে,হই-হুল্লোড় করতে ভালবাসে অথচ পানুদা একদম পছন্দ করে না।একবার দোলের সময় মণি-দা বৌদির মুখে আবির দিয়েছিল বলে পানুদা যা করল সেই থেকে মণি-দার সঙ্গে কথা বন্ধ।বৌদি পাশ ফিরে শুল,হাতটা এসে পড়ল আমার তলপেটের নীচে বাড়ার উপর।বাড়াটা বাগ মানছে না,ফুলছে।বৌদির আঙুলগুলো নড়ছে মনে হল।দমবন্ধ হয়ে আসছে।টিংটিং করে লাফাচ্ছে বাড়াটা বউদির করতলের নীচে।বৌদিকে চুদার গল্প

বৌদিকে কুত্তা চোদা চুদলাম boudi chodar golpo

বাড়াটা বউদি মুঠো করে চেপে ধরল।কি জানি কি হল আমি পাশ ফিরে বা-হাতে বউদির গলা ধরে ঠোটে ঠোট চেপে ধরলাম।বউদি জিভটা ঢূকিয়ে দিল মুখের মধ্যে।জিভটা লবেঞ্চুসের মত চুষতে লাগলাম।বউদি আমার লুঙ্গিটেনে খুলে দিল,আমি একেবারে দিগম্বর।কাপড় টেনে বউদিকে উলংগ করে দিলাম।বউদি জিভটা বার করে নিয়ে আমাকে বুকে চেপে ধরল।তারপর উঠে বসে আমার মাথাটা নিজের গুদে চেপে ধরে বলল,নীলু একটু চোষ সোনা..।বৌদিকে চুদার গল্প

আমী চূষতে লাগলাম।বউদি চিৎ হয়ে শুয়ে পড়ল।পা-দুটো দু দিকে ছড়ানো টান টান।আমি হাটু দুটো দু হাতে দুদিকে ঠেলে গুদটা ফাক করে দু পায়ের মাঝে উপুড় হয়ে গুদ চুষছি।কমলা লেবুর কোয়ার মত এক জোড়া বৃহদোষ্ঠ দাত দিয়ে মৃদু কামড় দিতে বউদি হিস হিসিয়ে উঠল,উ-র-এ…. মা- রে-এ-এ।বউদি গুদটা ঠেলে তুলে জড়ানো গলায় বলছে,ও রে নীলুরে তুই কি আমাকে মেরে ফেল বি নাকি রে…।

গুদের বাল কামানো।চূষতে সুবিধে হচ্ছে,মাঝে মাঝে ক্লিটোরিচে জিভ দিয়ে খোচা দিচ্ছি আর বউদির শরীর কেপে কেপে উঠছে।এইরকম কিছুক্ষণ চলার পর বউদি পিচ পিচ করে জল ছাড়তে লাগল।একটু কষা, স্বাদ মন্দ না।একেবারে নেতিয়ে পড়ল।আমিও হাপিয়ে গেছি।

ভাইয়া কামড় দিবেন না প্লীজ

–বউদি একটু পা-টা ফাক করো।বলতে বলতে বাড়াটা গুদের কাছে এগিয়ে নিয়ে গেলাম।

–দাড়া একটু জিরিয়ে নিই।হাফাতে হাফাতে বলল বউদি,আর শোন বউদি বউদি করবি না।

–কি বলবো?জিজ্ঞেস করলাম।

–নাম জানিস না?চোদার সময় বউদি।বৌদিকে চুদার গল্প

–চন্দনা?

–চন্দনা চোদনা যা খুশি কিন্তু বউদি বলবিনা।একটু বিশ্রাম কর, বলে মাথাটা পেটের উপর তুলে নেয়।পেটের উপর মেথা রেখে শুয়ে আছি।কত রকম ফুট ফাট বুর বুর শব্দ হচ্ছে পেটের মধ্যে।

-বউদি তোমার পেটের মধ্যে কি সব শব্দ..,আমার বাচ্ছা নড়াচড়া করছে।আবার বউদি?

পানুদার কোন ছেলে পিলে নেই।খুব কষ্ট হল বউদির জন্য।বউদিকে ভোলাবার জন্য বললাম,চাদু তোমার দুধ খাব?বউদি রাগ করল না,বলল,দুধ কোথা থেকে আসবে,আমি কি পোয়াতি হযেছি?আর শোন চাদু বলে তোর পানুদা,তুই অন্য নামে ডাকবি.।

—আমি তোমাকে চিনু বলে ডাকব,আচ্ছা তোমার বাচ্ছা হবে না?বৌদিকে চুদার গল্প

–কি ক রে তুই মাধ্যমিক পাশ করলি তাই ভাবি।তোর পানুদার নুনুতে জোর নেই।তুই আমাকে পোয়াতি করে দুধ খাবি।পারবি না? বউদির মুখে দুষ্টু হাসি।

–ধ্যেত।কি যে বল না।লজ্জা পাই।

–ধ্যত কিরে?আচ্ছা নীলু একটা সত্যি কথা বলবি?আমি বউদির দিকে চোখ তুলে তাকাই। তুই বাড়া খেছিস না?বাড়া খেচার সময় কার কথা ভেবে খেছিস?

ভীষণ লজ্জা লাগে,কি যে সব বলে।বউদি বলে লজ্জা কি বউয়ের সামনে কেউ লজ্জা পায়,এখন তো আমি তোর বউ।

–ব লব?তুমি রাগ করবেনা তো?বৌদিকে চুদার গল্প

—তোকে তো বলতেই বলছি।আমি রাগ করব কেন?

ম্যাডামকে চুদার গল্প

—তোমার কথা ভেবে বাড়া খেচি।বউদি খুব খুশি হল,দু হাতে আমাকে জড়িয়ে ধরে চুমু দিল।

–এবার তোমাকে একটা কথা জিজ্ঞেস করি,কেউ কি স্বামীর সঙ্গে তুই-তোকারি করে?

–আচ্ছা ঠিক আছে আর বলব না।শোনো স্বামী তুমি রোজ আমার খোজ নিয়ে যাবে।কি যাবে তো?

আমি ঘাড় নাড়ি।জিজ্ঞেস করি,চিনু সোনা এবার চুদি?

পা দুটো ভাজ করে পেটের সঙ্গে চিপে ধরতে চেরাটা ফাক হয়ে গেল।বাড়াটা সেট করে চাপ দিতে পুরপুর করে সেধিয়ে গেল।বউদি বলল,পেটে লাগছে পা-টা ছাড়ো।উঃ বা-ব-আ বাড়া নয় তো বাশ।এই বয়সে এত বড় বাড়া!আমি বউদির পা ছেড়ে দিলাম।পা দুটো আমার কোমরে বেড় দিয়ে ধরল।বাড়াটা ঈষৎ বার করে আবার দিলাম ঠাপ।

–উঃ-রে মারে,আস্তে ।বৌদি বলল।

আমার মায়ের পরকীয়া চটি গল্প

–ওরে চোদনা আজ তোর একদিন কি আমার একদিন।তালে তালে ঠাপিয়ে চলেছি।

–মারো….মারো, গুদের পোকাগুলো ঘষে ঘষে মারো।বৌদি উৎসাহ দেয়। আমি প্রাণপণ ঠাপিয়ে চলছি,ফ-চর্-র…ফ-চর-ফচ…।,তার সঙ্গে চন্দনার গোঙ্গানি-উম্-হু-উ…..উম্-হু-উ-উ,চিনি কষ্ট হচ্ছে?

–না না তুমি চোদ ,থেমো না।উপোসী গুদ আজ ভাসিয়ে দাও। বৌদি বলল। আমি দু হাতে মাই দুটো খামচে ধরলাম।বৌদি মাথা তুলে আমার গলা জড়ীয়ে চুমু খেল,বলল,ঠাপাও জোরে জোরে ঠাপাও—-ফাটাতে পারছ না?ফাটীয়ে দাও চির কালের মত জ্বালা জুড়োক….উম-ম-উ–ম-উ-উ।বৌদিকে চুদার গল্প

বৌদীকে চুদা। নতুন চটি গল্প।

হঠাৎ বৌদি আর্তনাদ করে উঠল,উর-এ মার-এ….হিস…. হিস…. হি-ই-ই-স গেল……গেল….আর পারছি না…ও-হ-অ-অ-। দু পায়ে সাড়াশির মত আমার কোমর জড়ীয়ে ধরে পাছাটা উচু হয়ে আবার থপ করে নেতিয়ে পড়ল।বুঝতে পারলাম জল খসে গেল।ঠাপের গতি বাড়িয়ে দিলাম।বিচিজোড়া থুপ থুপ করে চন্দনার পাছায় আছাড় খাচ্ছে।টন টন করে উঠল তলপেটের নীচে।বাড়ার মাথাটা শির শির করছে।

–নে ধর -ধর …চোদনা…..হি….ই…ই…ও…,বলতে বলতে ফিচিক ফিচিক করে গরম মাল ঢেলে ভাসিয়ে দিলাম চোদনার গুদের খোল।নেতিয়ে পড়লাম চন্দনার বুকে।দু হাতে চ ন্দনা আমাকে জড়িয়ে ধরল চেপে।

তখন ঘড়িতে চারটে বেজে গেছে।দরজা অবধি এগিয়ে দিল,বলল, ওগো আমার ভাতার মাঝে মাঝে খোজ নেবে, মনে আছে তো?

পিছন ফিরে হাসলাম।মনে মনে ভাবলাম,বাঙালী মেয়েরা ভালই বাড়াখোর।

  অনেকদিন তোর ভাই আমাকে চোদেনা vabi ke chodar golpo

Leave a Reply