মায়ের গুদে নিজের ধোন – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

আমি সজিব। আমি যখন দশম শ্রেণীতে পড়ি তখন আমার বাবা মারা যায়। আমাদের আয়ের একমাত্র উৎস ছিল আমার বাবা। বাবা মারা যাওয়ায় সেটি বন্ধ হয়ে যায়। পরিবারের খরচ + আমার পড়াশোনার খরচ চালানো খুবই কস্টকর হয়ে পরে।
এবার আমাদের পরিবারের বনর্না দেই আমার পরিবারে আমার মা, মেজো চাচা (বাবুল), ছোট চাচা (মুকুল) থাকে। আমার ২ চাচাই বেকার। তারা তেমন পড়ালেখা করে নাই। আমার বাবার টাকায় তারা চলতো। কিন্তু এখন বাবা মারা যাওয়ায় আমার পরিবার না খেয়ে মরার মত অবস্থা হয়েছে।
পরিবারের এমন খারাপ অবস্থায় আমার মা-ই আমাদের বাচার চাবি হয়ে উঠেছে। আমার মা অনেক সুন্দরী। আমার মায়ের ফিগার ৩৮-২৯-৩৮। বয়স ৩৫। আমার মায়ের সবচেয়ে আকর্সনীয় জিনিস হল তার পাহারের মত উচু মাই জোড়া। আমার মা অনেক চোদনখোড় মহিলা। আমার বাবা যখন জীবিত ছিলেন প্রায় প্রতিরাতেই তাদের চোদনলীলা দেখতাম দরজার পিছনে দাঁড়িয়ে থেকে।
যাই হোক, আমার প্রাইভেট টিচাররা বেতন চাইছে। আমি বেতন দিতে পারছি না বলে আমাকে প্রাইভেটে আসতে না করে দিয়েছে। আমি এই কথা গিয়ে মাকে বলি। মা বলে কাল টিচারের সাথে গিয়ে কথা বলবে।
আমি পরেরদিন মাকে টিচারের কাছে নিয়ে যাই। মা সেদিন সিল্কের নীল রঙের শাড়ি কালো রঙের হাতা কাটা ব্লাউজের সাথে পরে ছিল। চুলগুলো খোলা ছিল। মায়ের বিশাল মাইগুলো কোনভাবেই ব্লাউজ আটকে রাখতে পারছে না। মাইয়ের অর্ধেক বাইরে বেরিয়ে আছে।
মাকে দেখতে একদম খান্দানি খানকি মাগিদের মত লাগছে। রাস্তা দিয়ে যাওয়ার সময় লক্ষ করলাম সবাই আমার মায়ের বিশাল মাই আর ৩৮ সাইজের পাছা চোখ দিয়ে ধর্ষন করছে।
আমরা স্যারের বাসায় এসে পৌছালাম। স্যার আমার মাকে দেখে চোখ ফেরাতে পারছে না। স্যারের সাথে মায়ের পরিচয় করিয়ে দিলাম। স্যার আমাকে অন্য রুমে গিয়ে বসতে বললেন। আমি অন্য রুম থেকে স্যার আর মায়ের কথা শুনছি।
মাঃ ওর বাবা মারা যাওয়ার পর থেকে আমাদের পরিবারের অবস্থা খুবি খারাপ হয়ে গেছে। আমাদের কাছে কোন টাকা নেই। তাই আপনি যদি আমাদের উপর দোয়া করে আমার ছেলেকে বিনা বেতনে পড়ান তবে আমাদের অনেক উপকার হয়।
স্যারঃ দেখুন আমি কাউকেই বিনা বেতনে পড়াতে পারব না। তবে আপনি যদি চান আপনার জন্য একটি অফার আছে।
মাঃ কি অফার??
স্যারঃ আপনি দেখতে অনেক সুন্দর। আপনি যদি চান আপনার ছেলেকে আমি বিনা বেতনে পড়াতে পারি। কিন্তু আপনাকে একটি কাজ করতে হবে।
মাঃ কি কাজ করতে হবে, আপনি যা বলবেন আমি তাই করব। আপনি শুধু আমার ছেলেকে পড়ান। ওর বাবার শেষ ইচ্ছে ছিল আমার ছেলে ডক্টর হবে।
স্যারঃ আপনার ছেলেকে আমি ডক্টর বানাব। কিন্তু আপনাকে আমার সাথে শুতে হবে। আপনার মত মালের সাথে আমি শোয়ার জন্য সব করতে পারি। প্রয়োজনে আমার কাছ থেকে টাকাও নিতে পারবেন। শুধু আমাকে চোদার সুযোগ দিতে হবে।
আমি স্যারের মুখে এই কথা শুনে আকাশ থেকে পরলাম। ইচ্ছে করছিল স্যারকে ধরে পুলিশের হাতে তুলে দিই। কিন্তু আমার মা যা বলল তা শুনে আমি অবাক হয়ে গেলাম।
মাঃ আমার শরীর বেচতে আমার কোন লজ্জা নেই। আমার ছেলে ভালভাবে মানুষ হলেই হবে। ছেলেকে মানুষ করার জন্য আমি সব করতে রাজি আছি।
এটা শুনে মনে মনে মায়ের জন্য শ্রদ্ধা জন্মালো। শুধু মাত্র মা-ই পারে নিজের ইজ্জতকে অন্যের হাতে ছেলের জন্য তুলে দিতে।
স্যার বললঃ বেশ… আজ রাত ৮টায় আমার বাসায় চলে আসবেন। সারা রাত আমার সাথে থেকে সকালে টাকা নিয়া যাবেন।
মা খুশি মনে রাজি হয়ে আমাকে ডাক দিল, বলল স্যার বিনা বেতনে পড়াতে রাজি হয়ে গেছে।
আমি কিছু শুনিনি এমন ভাব করে স্যারকে ধন্যবাদ দিলাম আর স্যারের কাছ থিকে বিদায় নিয়ে বাসায় চলে আসলাম।
বাসায় এসে আমি রাত ৮ টার জন্য অপেক্ষা করতে লাগলাম। ৮ বাজতে দেখি মা সুন্দর করে সেজে গুজে বাইরে যাওয়ার জন্য ঘর থেকে বের হল। আমি জিজ্ঞেস করতেই বলল এক বান্ধবির বাড়িতে অনুষ্ঠান আছে সেখানে যাচ্ছে।
আমিঃ কখন ফিরবে?
মাঃ আজকে নাও ফিরতে পারি। কালকে ফিরব। ফ্রিজে খাবার রাখা আছে বের করে খেয়ে নিস আর তোর চাচাদের খেতে বলিস।
এরপর মা চলে গেল। আমি মায়ের পিছু নিতে লাগলাম। দেখলাম মা স্যারের বাসায় ঢুকলেন। স্যারের বাসা ছিল ১ তলা। আমি বাইরে দাড়িয়ে কাঁচের জানলার ভিতর দিয়ে দেখছি ভিতরে কি হয়। তার আগে মা আজকে কি পরেছে তার বর্ননা দিয়ে নেই।
মা আজকেও স্লিকের শাড়ি পরেছে সাথে হাতা কাটা ব্লাউজ যা একদম পিঠকে উন্মুক্ত করে রেখেছে। মা হলুদ রঙের শাড়ি আর কালো রঙের ব্লাউজ পড়ে আছে।
স্যার মাকে এক নজরে দেখে যাচ্ছে।
মা বলল শুধু কি দেখেই পেট ভরবেন নাকি কিছু করবেন।
স্যার মায়ের জন্য এক গ্লাস মদ ঢেলে মাকে খেতে বললেন। মা এক গ্লাস মদ এক ঢোকে খেয়ে নিল। তারপর স্যার মায়ের কাছে গিয়ে মায়ের মাইয়ে হাত দিলেন আর শরীরের সব শক্তি দিয়ে টিপতে লাগলেন। মায়ের মুখ থেকে আস্তে করে আ ও অঅ আও অ শব্দ বের হল।
স্যার মুখে এক ঢোক মদ নিয়ে মায়ের সাথে কিস করল। স্যারের মুখের থেকে সব মদ মায়ের মুখে চলে গেল। এই দৃশ্য দেখে আমার ধোন বাবাজি খাড়া হয়ে গেছে।
স্যার এক টানে মায়ের শাড়ি ব্লাউজ খুলে মাই জোড়া উন্মুক্ত করে ফেলেছে। আমি এই প্রথম আমার বিধবা মায়ের বিশাল মাই দেখলাম। স্যার মায়ের মাইয়ে মদ ডেলে চেটে চেটে মদ খাচ্ছে। তারপর মা আর স্যার পজিশন চেঞ্জ করে মাকে নিচে বসিয়ে স্যার নিজের ৭” লম্বা ধোন বের করে মায়ের মুখে পুরে দিলেন।
মা এক মনে স্যারের আখাম্বা বাড়া চাটছে। স্যার মাঝে মাঝে মায়ের মুখে ঠাপ দিচ্ছে। ১৫ মিনিট মুখ চোদা দেয়ার পর স্যার মায়ের মুখে বির্য গলঃধকরণ করেন আর মা সেই মালগুলো খেয়ে নেয়।
মাল খাওয়ার পর স্যার মায়ের পেটিকোট খুলে একদম নেংটা করে ফেলে। মায়ের শরীরে এখন একটা সুতোও নেই। এই প্রথম আমি আমার জন্মদাত্রীকে নেংটা অবস্থায় দেখলাম। স্যার মায়ের মাংসালো ৩৮ সাইজের পাছা ময়দা মাখার মত করে চাপতেছে।
তারপর মাকে সোফায় শুইয়ে দিয়ে স্যার মায়ের গুদ চুষতে লাগল। মায়ের মুখ থেকে তখন শুধু সুখের আওয়াজ বের হচ্ছিল। স্যারের চোষা দেখে মনে হচ্ছিল মায়ের নারি ভুরি সব বের করে ফেলবে। স্যারের চুষা খেয়ে ৫ মিনিটের মধ্যে কাপতে কাপতে মা তার গুদের রস ছেড়ে দেয়।
দেখলাম গুদের রস ছেড়ে মা একটু ক্লান্ত হয়ে পরেছে। মা ও স্যার ২ জনই সোফায় বসে একটু বিশ্রাম নিল। ১৫ মিনিট পর উঠে ২ জনই নেংটা অবস্থায় ডাইনিং রুমে গেল।
স্যারঃ বেইশ্যা মাগি তাড়াতাড়ি খাবার খেয়ে নে। আজ সারারাত তোকে চুদে বাজারের রেন্ডি বানাব।
মা কোন কোথা না বলে খেতে লাগল। খাওয়া শেষে স্যার মাকে বেডরুমে নিয়ে গেল। আমিও আমার স্থান পরিবর্তন করে বেডরুমের জানালার কাছে চলে আসলাম। বেডরুমে নিয়ে গিয়েই মায়ের উপর পাশবিক নির্যাতন শুরু হল। মায়ের গালে পাছায় মাইয়ের জোরে জোরে থাপ্পড় মারছে আমার শ্রদ্ধেয় শিক্ষক। থাপ্পড় খেয়ে মায়ের গাল পাছা মাই রক্তবর্ণ হয়ে গেছে।
স্যার মায়ের মুখে আবারও নিজের বিশাল আখাম্বা ধোন ডুকিয়ে মুখ চুদা দিচ্ছে। ৫ মিনিট পর মুখ থেকে ধোন বের করে স্যার মায়ের গুদে একদলা থুতু দিয়ে নিজের বিশাল নিগ্রো সাইজের ধোন আমার জন্মস্থানে প্রবেশ করালো। মা ব্যাথায় কঁকিয়ে উঠল।
বাবা মারা যাওয়ার পর এই প্রথম মা গুদ মারাচ্ছে। স্যার মায়ের উপর কোন মায়া দয়া না দেখিয়ে তীব্র গতিতে ঠাপ দিতেছে আর মা নিচ থেকে আ আ আও শব্দ করছে। সারা ঘর ঠাপ আর মায়ের চিতকারের শব্দে ভরে উঠেছে। স্যারের রামঠাপ খেয়ে কত বার যে মায়ের জল খসেছে তার হিসাব নাই। মায়ের চিকন গুদে স্যারের ধোন ঢুকছে আর বের হচ্ছে। আমার চোখের সামনে আমারই নেজের মায়ের চোদনলীলা দেখে আমি নিজের ধোন খেঁচছি।
স্যারের চোদার তালে তালে মায়ের ৩৮ সাইজের মাই দুলছে। মা চোখ বন্ধ করে স্যারের চোদন খাচ্ছে আর খিস্তি দিচ্ছে। চোদ আমাকে চোদ….চুদে আমার গুদ ফাটিয়ে ফেল….আ আআ কি আরাম.. চোদ আমার গুদ চোদ।
মায়ের খিস্তি শুনে ঠাপের গতি আরও বারিয়ে দিয়েছে। খাট এমনভাবে কাঁপছে যেন বিশাল কোন ভুমিকম্প আঘাত হেনেছে।
এভাবে ২৫ মিনিট চোদার পর মা স্যারকে বলে তাড়াতাড়ি চুদুন আমার প্রসাব ধরেছে।
স্যার দেখলাম ঠাপ থামিয়ে মায়ের চুল ধরে বাথরুমে নিয়ে গেল। বাথরুমে নিয়ে গিয়ে মেঝেতে বসিয়ে দিয়ে বলল নে মাগী এই মগে মুতে দে। মা কিছু না বুঝে জিজ্ঞেস করল কেন?
স্যারঃ মাগী বেশি কথা না বলে যা করতে বলছি তাই কর। না হলে তোর কপালে আজ দুঃখ আছে।
মা দেখল স্যারের কথা না শুনে উপায় নেই। মগটি গুদের কাছে ধরে ছর ছর করে নিজের হলুদ মুত্র মগে ত্যাগ করল। মুতা শেষ হলে স্যার মায়ের গুদের নিচ থেকে মগটি নিয়ে নিজের নাকের কাছে নিয়ে ঘ্রান নিল আর বলল মাগী তোর মুতের গন্ধ তো সেই।
এরপর স্যার মাকে যা করতে বলল তা শুনে আমি হতবাক হয়ে গেলাম। স্যার মাকে নিজের হলুদ মুত খেতে বলল। মা হাত জোড় করে স্যার এর সামনে কাঁদতে লাগল।
স্যার মায়ের গালে কষে একটা থাপ্পড় মারল। মা থাপ্পড় খেয়ে বাথরুমের মেজেতে পরে গেল। স্যার মায়ের মুখ তুলে জোড় করে মায়ের মুত মাকে খাওয়াচ্ছে। মা কোন উপায় না পেয়ে নিজের মুত খেতে বাধ্য হল।
এরপর মাকে হাঁটু গেড়ে বসিয়ে স্যার মায়ের মুখের উপর মুতে দিল। স্যারের মুতে মায়ের মাথা থেকে পা পর্যন্ত ভিজে গেছে। মুতা মুতি শেষে স্যার মাকে ওইভাবেই আবার বেডরুমে নিয়ে এসে বিছানায় ফেলে দিল।
স্যারঃ এইবার তোর পোঁদ মারব রেন্ডি মাগী।
মাঃ না স্যার। ওদিক দিয়ে আমি পারব না। আমি ওদিক দিয়ে কখনো করি নি।
স্যারঃ আজকে তোর পোঁদের সীল ফাটাবই।
স্যার মাকে শক্ত করে ধরে মায়ের পোঁদে আংগুল ডুকিয়ে দিয়েছে। মা ব্যাথায় ছটফট করছে। স্যার টেবিল থেকে এক বোতল অলিভ অয়েল নিয়ে মায়ের পোঁদে ঢেলে দিল। প্রথমে একটা আংগুল ঢুকালেও এখন একবারে ৩টা আংগুল এক সাথে মায়ের পোঁদে ঢুকাচ্ছে আর বের করছে। মা প্রথমে জোড়াজুড়ি করলেও এখন আর স্যারকে বাধা দিচ্ছে না।
মা এখন এক হাত দিয়ে নিজের মাই ধরে আছে আরেক হাত মুখে দিয়ে রেখেছে। মায়ের শরীর থেকে মুতের গন্ধ বের হচ্ছে। মায়ের মাইজোড়া মুতের জন্য চকচক করছে।
এবার স্যার ধোনে একটু অলিভ অয়েল মিশিয়ে নিয়ে মায়ের পোঁদে নিজের ধোন প্রবেশ করাল… মা কঁকিয়ে উঠল স্যারের এমন হঠাৎ আক্রমনে… প্রথমে অর্ধেক ঢুকলো….. পরে আস্তে আস্তে স্যার নিজের ৮” র সম্পুর্ণ ধোন মায়ের পোঁদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগল। মা ব্যথায় কঁকিয়ে কঁকিয়ে উঠছে।
মা স্যারকে আস্তে আস্তে করতে বলছে… মায়ের কথায় কোন কান না দিয়ে ঠাপের গতি বাড়িয়ে চলেছে।
এখন বিদ্যুৎ গতিতে মায়ের পোদ মারছে। মায়ের মুখ থেকে শুধু… আ আ আ আওওওয়া আ… শব্দ বের হচ্ছে। স্যার এক হাত দিয়ে মায়ের গলা চেপে ধরে আছে আরেক হাত দিয়ে মাই টিপছে।
এভাবে আরো ৩০ মিনিট রাম চোদন চোদার পর স্যার মায়ের পোঁদে মাল ঢেলে দেয়। আস্তে আস্তে স্যার মায়ের পোঁদ থেকে ধোন বের করলে দেখতে পাই মায়ের পোঁদ হা হয়ে গেছে।
স্যারঃ কেমন লাগল রে মাগী জীবনের প্রথম পোঁদ মারা খাইয়া??
মাঃ পোঁদমারা খাওয়ার মজা আগে জানলে অনেক আগেই পোঁদের সীল ফাটাইয়া ফেলতাম…
স্যারঃ এখন পোঁদ থেকে মালগুলা বের কর রেন্ডি।
স্যার মদের একটা গ্লাস মায়ের পোদের সামনে ধরল। মা একটু কুত করতেই স্যারের সব সাদা থক থকে মাল মায়ের পুটকি থেকে গ্লাসে এসে পরল।
স্যার গ্লাসটা মায়ের হাতে দিয়ে মাকে মালগুলো খেয়ে নিতে বলল। মা গ্লাস থেকে মালগুলো চেটে চেটে খেয়ে ফেললো। নিজের পোঁদ থেকে আরেকজনের মাল বের করে কোন সংকোচ ছাড়াই আমার বিধবা মা খাচ্ছে … মায়ের এই রকম নোংরা রুপ দেখে আমি আর থাকতে পারলাম নাহ। পেন্টের ভিতরই ধোন খেঁচতে খেঁচতে মাল ফেলি।
তখন রাত ২টা বাজে। স্যার আর আমার মা ২ জন ২ জনের ঠোঁট চুষছে … তাদের চুমাচুমি দেখতে দেখতে কখন যে আমি সেখানেই ঘুমিয়ে পরি তা মনে নাই। আমার ঘুম ভাংগে সকালে মায়ের মুখের আ আ আআআআ চিৎকার শুনে।
ঘুম ভাংগা চোখে দেখি মায়ের মাথা বিছানার নিচে আর মায়ের পোঁদ বিছানার উপরে রেখে স্যার মায়ের পোঁদ মেরে যাচ্ছে। তার মানে স্যার মাকে সারা রাত ধরে চুদেছে। দেখলাম মায়ের শরীর নিস্তেজ হয়ে পরে আছে আর স্যার ঠাপের পর ঠাপ দিয়ে চলছে।
সারারাত ধরে মাকে ইচ্ছামত চুদে মায়ের অবস্থা খারাপ করে ফেলেছে আমার স্যার। মা খাটে নিস্তেজ হয়ে শুয়ে আছে আর স্যার মায়ের পোঁদে পুরো বাড়া ঢুকিয়ে ঠাপ দিচ্ছে। মায়ের শরীর ঘামে ভিজে জব জব করছে। মা মরার মত পরে স্যারের ঠাপ খাচ্ছে।
আমি মায়ের এরকম অবস্থা আর দেখতে পারলাম না। পকেট থেকে ফোন বের করে মা আর স্যারের কিছু ছবি তুলে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে শুধু মায়ের কথা চিন্তা করছিলাম। কাল সারারাত যা দেখলাম সেগুলো বিশ্বাস করতে পারছিলাম না।
মা বাসায় আসল দুপুর ২ টায়। মায়ের হাঁটতে কষ্ট হচ্ছিল। মাকে দেখে অনেক ক্লান্ত লাগছে। মা স্নান সেরে আমাদের খাবার দিল। আমি খেয়ে দেয়ে স্যারের কাছে পড়তে গেলাম।
স্যার আমাকে দেখে আমার হাতে ১০ হাজার টাকা দিয়ে বলল এগুলা তোর মাকে দিবি।
আমি জিজ্ঞেস করলাম এগুলা কিসের টাকা।
স্যার বলল তোর মায়ের উপর খুশি হয়ে তোদের এই টাকা দিলাম।
আমি টাকা নিয়ে বাসায় চলে আসলাম।
২ দিন পর আমার মাথায় মাকে কিভাবে চুদা যায় শুধু সেটা ঘুরছে। ভাবতে লাগলাম কিভাবে মাকে চোদা যায়। ভাবতে ভাবতে হঠাৎ একটা আইডিয়া মাথায় আসলো। আমি রবিন ভাইকে ফোন করলাম। রবিন ভাই এলাকার বড় নেতা। এলাকার সব কাজ তার নির্দেশেই হয়। রবিন ভাই বলিষ্ঠ দেহের অধিকারি, গায়ের রং শ্যামলা। তাকে দেখতে গুন্ডাদের মত লাগে।
রবিন ভাই আমার বাবার খুব কাছের মানুষ ছিল। বাবা জীবিত থাকা অবস্থায় বাবার সব কাজে রবিন ভাই নিজে সাহায্য করত। আমার পরিবারের সাথে রবিন ভাই অনেক ভাল ব্যবহার করত। ছোট বেলা থেকেই আমি রবিন ভাইয়ের সাথে অনেক ফ্রী ছিলাম। আমরা ২ জন একসাথে ক্রিকেট খেলতাম।
তাকে বিকালে দেখা করতে বললাম। বিকেলে রবিন ভাইয়ের সাথে দেখা করলাম এবং একটা দারুন প্লান করলাম। রবিন ভাইকে ফোনের সব ছবিগুলো দেখিয়ে আম্মুকে ব্ল্যাকমেইল করতে বললাম।
আমি রবিন ভাইকে পুরা প্লানটা বুঝিয়ে বললাম ”তুমি বিকেলে তোমার ২ জন বন্ধুকে নিয়ে আমাদের বাসায় যাবা। গিয়ে আম্মুকে ভয় দেখাবা ছবিগুলা দেখিয়ে আর আম্মুকে রেপ করবা। ঠিক সে সময় আমি মায়ের রুমে ঢুকবো। তুমি তখন আম্মুকে বলবা আমার সাথে চুদাচুদি করতে। আম্মু যদি না করে তাহলে আম্মুকে ছবিগুলা নেটে ছেড়ে দেয়ার হুমকি দিবা।”
রবিন ভাই আমার প্লান শুনে খুশি হলেন। আমি রবিন ভাইকে বললামঃ এভাবে তুমিও আমার মাকে চুদতে পারবা আমিও আমার বেশ্যা মাকে চুদতে পারবো।
রবিনঃ তোর প্লান আমার ভাল লাগছে। কিন্তু তোর চাচারা বাসায় থাকলে?
আমিঃ চাচ্চুরা বিকেলে বাসায় থাকে না। বিকাল ৪ টায় বাসা থেকে বের হয় আর রাত ৮ টায় বাসায় ফিরে।
রবিনঃ বাহ! তোর মাকে চুদার জন্য এটা অনেক সময়। কালকে বিকেলে তোর বাসায় যাবো।
রবিন ভাইকে রাজি করিয়ে আমি বাসায় চলে আসলাম। এখন শুধু কালকে বিকেলের অপেক্ষা।
পরের দিন বিকাল ৪ টায় রবিন ভাই আমাদের বাসায় আসলো। আমি আম্মুকে আগেই বলেছি আমি খেলতে যাব। কিন্তু আমি আমাদের বাসার পিছনে দারিয়ে আম্মুর রুমে উঁকি দিয়ে দেখছি কি হয়। প্লান মোতাবেক রবিন ভাই আর তার ২ বন্ধু রাসেল এবং জাবেদ ভাই মার রুমে ঢুকে।
রবিন ভাই মায়ের চুল ধরে বিছানা থেকে নিচে নামালো। রবিন ভাইয়ের এই ব্যবহারে মা রেগে গিয়ে বললঃ কি বেয়াদবি করছিস রবিন।
রবিন ভাই মায়ের কথা শুনে হেসে বললঃ বেশ্যাগিরি করে এখন নাটক হচ্ছে। তোমার চুদাচুদির ছবি আমাদের কাছে আছে।
মা ভয় পেয়ে গিয়ে বলেঃ কি যা তা বলছিস। কিসের ছবি আছে তোর কাছে?
রবিন ভাই ফোন থেকে ছবি বের করে মাকে দেখালো। মা ছবি দেখে লজ্জায় লাল হয়ে গেছে।
রবিনঃ আমরা এখন তোকে চুদবো। বেশি নেকামি করলে ছবি ভাইরাল করে দিব।
মা প্রথমে আকুতি করলেও পরে কোন উপায় না দেখে মা রাজি হয়ে গেলো। মা আজকে পাতলা লাল রঙের শাড়ি পরেছে। শাড়ির সাথে স্লিভলেস পিঠ খোলা ব্লাউজ পরেছে। রবিন ভাই মায়ের শাড়ীর আচল বুক থেকে ফেলে দিয়েছে। রাসেল ভাই আর জাবেদ ভাই মায়ের ২ মাই টিপছে। রবিন ভাই মায়ের শাড়ী খুলে পেটিকোট খুলে মায়ের গুদে আঙুল ঢুকিয়ে দিয়েছে।
আমি বাইরে দাড়িয়ে সুযোগের অপেক্ষা করছি। কিছুক্ষন টিপাটিপির পর মাকে মেঝেতে বসিয়ে রাসেল, জাবেদ আর রবিন ভাই নিজেদের প্যান্ট খুলে নিজেদের অশ্বলিঙ্গ বের করে মায়ের মুখের উপর ধরেছে। মা তিন জনের বিশাল ধোন দেখে আতকে উঠল। রাসেল ভাইয়ের সাইজ ৯” রবিনের ৯’৫” আর জাবেদ ভাইয়ের ৭”।
মাকে মেঝেতে বসিয়ে ৩ জন পালা করে মায়ের মুখ চুদছে। মায়ের লালায় ৩ জনের ধোন ভিজে গেছে। ৩ জনের ধোন বেয়ে মায়ের লালা পরছে। একজন ধোন বের করতেই আরেকজন তার স্থান দখল করে নিচ্ছে। মায়ের গালের চারপাশ লাল হেয়ে গেছে। মায়ের থুতনি বেয়ে লালা গরিয়ে গরিয়ে মাইয়ে পরছে।
রবিন ভাই মায়ের মুখ থেকে ধোন বের করে মাকে চিৎ করে শুইয়ে দেয় আর নিজের সারে ৯” ধোন সম্পুর্ন মায়ের গুদে ঢুকিয়ে দিল। মা ব্যাথায় চিৎকার করে উঠল। রবিন ভাই তীব্র গতিতে ঠাপ দিচ্ছে আর রাসেল, জাবেদ ভাই মায়ের মাথার কাছে হাটু গেরে বসে মায়ের মুখ চুদা দিচ্ছে।
দেখলাম মা এখন আয়েশ করে চোদা খাচ্ছে। ১৫ মিনিট পর রবিন ভাই নিজের স্থান পরিবর্তন করলেন আর রাসেল ভাই মায়ের গুদ দখল করে জোরে জোরে ঠাপ মারতে লাগলো। এভাবে পালা করে ৩ জন ৪৫ মিনিট আমার মাকে চুদলো।
৪৫ মিনিট চুদার পরও কেউ মাল ফেলেনি। রবিন ভাই নিজের ফোন বের করে আমাকে মিস কল দিলো। আমি বুঝলাম এবার আমার এন্ট্রি নেয়ার সময় হয়েছে। আমার হার্ট বিট বেড়ে গেছে। জীবনে প্রথমবারের মতো কাউকে চুদবো আর সে আমার নিজের গর্ভধারিনি মা। মাকে চুদবো কথাটা মনে পড়তেই বাড়াটা শক্ত হয়ে লাফাতে লাগলো।
আমি ঘরে ঢুকলাম। ঘরে ঢুকে এমন ভাব নিলাম যেন আমি কিছু জানি নাহ। মা চিৎ হয়ে শুয়ে জাবেদ ভাইয়ের ঠাপ খাচ্ছিল। আমাকে দেখে মা চাদর দিয়ে নিজের বিশাল মাই ঢাকার চেষ্টা করল।
আমি রবিন ভাইকে নাটক করে বললাম, আমার মাকে ছেড়ে দিতে। রবিন ভাই আর আমি একটু অভিনয় করলাম যাতে আম্মু বুঝতে না পারে এগুলা আমার প্লান ছিল।
রবিন ভাই ছবিগুলা দেখিয়ে বলল- তোর মাকে চুদতে না দিলে এগুলো সব ভাইরাল করে দিবো।
আমি কোন কথা বললাম না। আমি রুম থেকে বের হয়ে যাব ঠিক সে সময় রবিন ভাই আমাকে বল, কই যাচ্ছিস। তোর মায়ের চোদা খাওয়া দেখবি নাহ। দেখ তোর মাকে কেমন করে চুদে সুখ দেই।
রবিন ভাই আমাকে বের হতে দিল না। আমি সোফায় বসে আছি আর তারা ৩ জন আমার মাকে নিঙরে নিঙরে খাচ্ছে। মা আমার চোখের দিকে তাকাতে পারছে না লজ্জায়। মায়ের মুখে কোন শব্দ নাই। চুপ করে doggy style এ চোদা খাচ্ছে।
হঠাৎ রবিন ভাই মাকে বিছানা থেকে উঠিয়ে সোফার কাছে নিয়ে এসে মাকে আমার উপর উঠিয়ে দিল। মা হাত দিয়ে আমার কাঁধে ভর দিয়ে আছে আর পিছন থেকে রবিন ভাই ঠাপ দিচ্ছে। ঠাপের তালে তাকে মায়ের মাই জোড়া আমার বুকের সাথে ঘষা খাচ্ছে। আমার ধোন প্যান্টের ভিতর দাড়িয়ে তাবু হয়ে আছে।
৫ মিনিট এভাবে চুদার পর, রবিন ভাই মাকে আদেশ করল আমার প্যান্ট খুলে আমার ধোন বের করার জন্য। মা রবিন ভাইয়ের কথা শুনে কেঁদে দিল। রবিন ভাই মাকে বলল বেশি নেকামি করলে তোর ছবি সবাইকে দেখিয়ে তোকে বেশ্যা বানিয়ে দেব। মায়ের করার কিছুই ছিল না রবিন ভাইয়ের কথা মানা ছাড়া।
মা আমাকে বললঃ বাবা আমার কিছু করার নেই। তুই আমাকে ভুল বুঝিস না। আমি যা করেছি টাকার জন্য করেছি আমি জানতাম না তোর স্যার আমার ছবি তুলে রাখবে। আমাকে মাফ করে দিস সোনা।
আমি কোন কথা বললাম না। রবিন ভাই মাকে তাড়া দিল। মা আমার প্যান্ট খুলে আমার ৮” ধোন বের করল। আমার ধোন দেখে মা অবাক হয়ে গেল। রবিন ভাই মাকে আমার ধোন চোষার জন্য বলল। মা চুষতে চাইল না।
আমি মাকে বললাম, রবিন ভাই যা বলছে তা করো না হলে আমাদের মান সম্মান সব শেষ হয়ে যাবে। মা আমার কথা শুনে একটু স্বাভাবিক হল আর আমার ধোন চোষা শুরু করল।
জীবনে প্রথম কেউ আমার বাড়া মুখে নিয়েছে। আমার মা আমার ধোন চুষছে আর আমি মায়ের মাথা ধরে আছি আর রবিন ভাই মায়ের পোঁদ চুষছে। রাসেল আর জাবেদ ভাই বিছানায় বসে আমাদের দেখছে। রবিন ভাই মাকে ঘুরিয়ে দিয়ে আমাকে পোঁদ মারার জন্য বলল। আমি মায়ের পোঁদে আমার ধোন ঢুকিয়ে দিলাম। মা একটু আহহহহ করে উঠল আর রবিন ভাই মায়ের গুদে ধোন ঢুকিয়ে দিয়েছে।
২ জনে এক সাথে মায়ের গুদ আর পোঁদে ঠাপ দিতে লাগলাম। আমি এক হাত দিয়ে মায়ের মাই টিপছি আর মায়ের পোঁদ মারছি নিচ থেকে। জাবেদ আর রাসেল ভাই বিছানা থেকে উঠে এসে সোফার ২ পাশে ২ জন দারিয়ে মায়ের মুখ চুদছে পালা করে।
এভাবে আমরা ৪ জন মিলে আমার জন্মদাত্রী মাকে ২ ঘন্টার মতো চুদে কেউ মায়ের গুদে, কেউ মায়ের পোদে আর কেউ মায়ের মুখে ফ্যাদা ঢেলে মাকে সেদিনের মতো ছেড়ে দিয়েছি। তবে ভাগ্যক্রমে আমি মায়ের গুদেই মালটা ঢেলেছি। আমার জীবনের প্রথম মাল আমার মায়ের গুদে উফফফফ ভাবতেই বাড়াটা শক্ত হয়ে গেল।
আমি নিচে শুয়ে মায়ের গুদে আর রবিন ভাই উপরে মায়ের পোদ মারছে। রাসেল ভাই আর জাবেদ ভাই মায়ের মুখে ধোন ডুকিয়ে ঠাপ মারছে।১৫ মিনিট এইভাবে মায়ের পোদ আর গুদ মেরে রবিন ভাই আমার উপর থেকে মাকে চুল ধরে উঠিয়ে বিছানায় নিয়ে গিয়ে বিছানার মাঝখানে বসাল। আমরা মায়ের চারদিকে চার জন দারালাম। আর মা আমাদের চারজনে ধোন চুষে দিচ্ছে। একবার আমার ধোন চুষছে একবার রাসেল ভাইয়ের। যখন একজনের ধোন চুষছে তখন বাকিদের ধোন হাত দিয়ে খেচে দিচ্ছে।
কিছুক্ষন পর রাসেল ভাই বিছানায় শুয়ে মাকে তার ধোনে বসিয়ে দিল। মা মনের সুখে রাসেল ভাইয়ের ধোনের উপর লাফাচ্ছে আর এক হাত দিয়ে নিজের মাই ধরে আছে। জাবেদ ভাই মায়ের মুখে ধোন ডুকিয়ে রেখেছে আর মায়ের মাথা ধরে মাথা আগেপিছে করছে।
রাসেল ভাই মায়ের কোমর ধরে উপরে উঠাচ্ছে আর নামাচ্ছে। এত জোরে জোরে মা রাসেক ভাইয়ের উপর উঠা বসা করেছে যে পুরো ঘরে রাসেল ভাইয়ের পেটের সাথে মায়ের পাছা লাগার শব্দ হচ্ছে আর মায়ের মুখ দিয়ে চুদা খাওয়ার সুখের চিৎকার বের হচ্ছে। মায়ের মুখ দিয়ে আআওঅঅ উউউওম্মম্ম অ আওঅঅ চিৎকার বের হচ্ছে।
মায়ের শরীর থেকে থরথর করে ঘাম বেয়ে বেয়ে পরছে।মাকে দেখতে একদম পাক্কা মাগীদের মত লাগছে।কিচুক্ষনের মধ্যেই মা কাপ্তে কাপ্তে রাসেল ভাইয়ের ধোনের উপর গুদের জল ছেরে দিল।
রবিন ভাই মায়ের চুল ধরে মাথা নিচে করে রাসেল ভাইয়ের ধোনে লেগে থাকা মায়ের গুদের জলগুলো মাকে খাওয়ালো।
এরপর আমাকে বলল যা তোর মাকে চুদ। আমি মায়ের চোখের দিকে তাকালাম। মা দু হাত বারিয়ে আমাকে তার বুকে যাওয়ার জন্য ডাকল। আমি এক মুহুর্ত দেরি না করে মায়ের বুকে মাথা রাখলাম। মায়ের নরম তুলতুলে বিশাল মাইয়ে আমার মাথা ঘষছি। তুলতুলে নরম মাইয়ে খয়েরি বর্নের বোটা চুষে দিলাম।
মা আমার ধোন ধরে মায়ের গুদে সেট করে দিল। আমি ঠাপ দিতে শুরু করলাম। কয়েকটা ঠাপ দেয়ার পর নিজের অজান্তেই ঠাপের গতি বেরে গেল। মা দুই মা দিয়ে আমার কোমড় জরিয়ে ধরেছে। আমি মাকে রাম ঠাপ দিচ্ছি। মা চোখ বন্ধ করে আমার রামঠাপ খাচ্ছে আর মুখ দিয়ে গোঙানির শব্দ বের হচ্ছে।
মা খিস্তি দিউএ বলল ঃ চুদ সোনা।তোর বেশ্যা মাকে চুদে মাগী বানিয়ে দে। আওঅঅঅঅ আআআওঅঅ… কি চুদছিস রে সোনা আমার। এত ভাল চুদতে পারিস এটা আগে জানলে অনেক আগেই তোর কাছে আমার গুদ ফাক করে দিতাম।
আমি মায়ের কথা শুনে আরো গরম হয়ে গেলাম। সারা ঘরে আমার আর মায়ের চুদার থপথপ আওয়াজ সারা ঘরে মায়ের কামরসে ভেপসা গন্ধ বের হয়েছে। চুদতে চুদতে আমি আর ধরে রাখতে পারলাম না।বিশাল জোরে জোরে ৭-৮ টা রাম ঠাপ দিয়ে মায়ের গুদে আমার বীর্য ত্যাগ করলাম। মাও নিজের গুদের জল আবার ছেরে দিল। মায়ের শ্বায় প্রশ্বাস ভারি হয়ে গেছে। মা আমার চুদা খেয়ে হাপাচ্ছে ।
আমার মাল বের হলেও এখনও রবিন ভাই, জাবেদ ভাই, রাসেল ভাই বাকি আছে। রাসেল আর রবিন ভাই মাকে মাঝখানে শুইয়ে দিয়ে স্যান্ডউইচ চোদন দিচ্ছে। গুদে আমার বীর্য পরে গুদ আরো পিচ্ছিল হয়ে গেছে তাই রাসেল ভাই মায়ের গুদ মেরে ফাটিয়ে দিচ্ছে।আর রবিন ভাই মায়ের পোদে নিজের বিশাল ধোন ডুকিয়ে ঘোড়ার মতো ঠাপ দিচ্ছে। মায়ের গুদ আর পোদে ৯” র দুটা ধোন এক সাথে যাওয়া আসা করছে । মায়ের অবস্থা খারাপ হয়ে গেছে।মায়ের শ্বাস নিতে কষ্ট হচ্ছে। মায়ের দম বন্ধ হয়ে আসছে। তারপরও ভাইদের থামার কোন নাম নেই। আমি নিজেকে ধিক্কার দিচ্ছি, আমার জন্যই মায়ের এত কষ্ট সহ্য করতে হচ্ছে।
১৫ মিনিট ধরে মাকে ইচ্ছামত রেপ করার পর রবিন ভাই আর রাসেল ভাই উঠে দাড়াল আর মায়ের মুখে নিজে দের ঘন চেটচেটে মাল ফেলল। মা হা করে কিছু মাল খেয়ে নিল আর কিছু মাল মায়ের গালে নাকে কপালে পড়ল ।
এরপর জাবেদ ভাই মাকে doggy style এ বসিয়ে পিছন থেকে মায়ের পোদে ধোন ডুকিয়ে কয়েকটা ঠাপ দিয়ে মায়ের পোদেই নিজের মার ফেলে দিল।
এভাবেই প্লেন করে মাকে আমি নিজে চুদলাম আর এলাকার ৩ জন বড় ভাই দিয়ে চুদালাম।
মায়ের সারা শরীর ঘামে আর আমাদের মালে ভিজে একাকার হয়ে গেছে। মায়ের পা বেয়ে আমার আর জাবেদ ভাইয়ের মাল গড়িয়ে পরছে। আর মুখে আর মাইয়ে রাসেক আর রবিন ভাইয়ের মাল লেগে রয়েছে।
মাকে টানা ২ ঘন্টা যাবৎ উদ্যম চুদার পর সন্ধ্যা ৬ টায় ভাইয়ারা চলে গেলেন। যাওয়ার আগে মাকে বলে গেল যে, তাদের যখন ইচ্ছা হবে তখনই মাকে চুদে যাবে। মা যদি কোন চালাকি করে তাহলে মায়ের সব ছবি নেটে ছেড়ে দিবে।
ভাইরা যাওয়ার পর আমি আর আমার মা একা বসে আছি।আমি মায়ের সাথে চোখ মিলাতে পারছিলাম না। আমরা এখনো কাপড় ছাড়া বসে আছি। হঠাৎ মা আমাকে ডাক দিয়ে বলল” আমাকে ভুল বুঝিস না সোনা। আমি তোর স্যারের বিছানা গরম করেছি শুধু তোর কথা ভেবে করেছি। তোর স্যার আমার শরীরের জন্য টাকা দিয়েছে।’”
আমিঃ তোমার জন্য আমার গর্ব হচ্ছে। তুমি আমার জন্য নিজের শরীর বিক্রি করে দিয়েছ।
মাঃ তুই সতিই আমার লক্ষি সোনা। আয় বুকে আয়।
আমি মায়ের নগ্ন বুকে মাথা রাখলাম আবারো। মায়ের মুখে কিস করলাম। যদিও কিস করার কারনে রাসেল ভাইয়ের মাল আমার ঠোটে লেগে যায়। সেটা আমার ভালই লাগে। একটা কথা তো বলাই হয় নাই। নারি- পুরুষ ২ জনের প্রতিই আমি আকৃষ্ট হই। কলেজে অনেক ছেলের সাথেই আমার সম্পর্ক ছিল সেগুলো অন্যদিন বলব।
মায়ের সাথে চুম্বন করে আমরা ২ জন এক সাথে স্নান করতে যাই। স্নান করা শেষ করে আমরা নাস্তা করি। মা শুধু একটা ব্রা পরে আছে। আর আমি তোয়ালে পেছিয়ে আছি।
আমি খেতে খেতে মাকে বললামঃ মা তুমি যদি চাও আমি তোমার চোদার লোকের ব্যবস্থা করে দিতে পারি। আমি তোমার চোদার লোকের ব্যবস্থা করে দিব। তোমার দাম আমি ঠিক করে দিব তুমি শুধু চুদিয়ে নিজের গুদের জ্ব্লা মিটাবা।
মাঃ আমি অন্যের সাথে চুদাচুদি করলে তুই যদি কিছু মনে না করিস তাহলে আমি এগুলা করতে রাজি।
আমিঃ আমি কিছু মনে করব যদি তুমি অন্যের ধোন পেয়ে আমাকে ভুলে যাও।
মাঃ আমি তোকে কিভাবে ভুলব। তুই যা চুদিস কেঊ ১০ বার চুদেও আমাকে এত সুখ দিতে পারবে না। তুই আমার গুদের রাজা। তুই আমার স্বামী।
আমি মায়ের ঠোঁটে গভীর একটা চুম্বন করে বললাম ঃ তাহলে আমি তোমার চুদার লোকের ব্যবস্থা করি।
মায়ের সাথে প্রথম চুদাচুদির পর ১০ দিন পেরিয়ে গেছে।
সেদিনের পর থেকে আমি আর মা এক রুমে ঘুমাই। রোজ রাতেই খাওয়া শেষ করে আমি মার রুমে চলে যাই। আম্মু দরজা লাগিয়ে দেয়। তারপর শুরু হয় আমাদের চোদনলীলা। সারা রাত আমরা লেংটো হয়ে কাটাই। প্রতিরাতে মা ২-৩ বার আমার চোদন না খেয়ে ঘুমায় না……..
আজ কলেজে যাওয়ার সময় হঠাৎ আমার ছোট বেলার একবন্ধুর সাথে দেখা হয়।ওর নাম ছিল আসাদ। ওর সাথে অনেকক্ষন আড্ডা দিলাম।ওর সাথে কথা বলতে বলতে জানতে পারলাম ওর মা আর বাবার ডিভোর্স হয়ে গেছে ১ বছর আগে। কি কারণে ডিভোর্স হল এটা জানতে চাইলে আসাদ বলে ওর মা নাকি অন্য লোকের সাথে পালিয়ে গেছে।
আমিঃতোর বাবা আর বিয়ে করেনি?
আসাদঃনা। বাবা আমার কথা ভেবে আর বিয়ে করেনি।
আমার মাথায় বুদ্ধি আসলো।আমি মনে মনে প্লেন করলাম মাকে আসাদের বাবাকে দিয়েই চুদাব।আমি আসাদের সাথে ওদের বাসায় গেলাম।আংকেলের সাথে দেখা করলাম।আংকেলের সাথে আগে থেকেই আমার ভাল সম্পর্ক ছিল।আংকেল আমাকে ছোট বেলায় নিজের ছেলের মতই আমাকে আদর করত।
আমি আংকেলের কাছে গিয়ে বসলাম। আসাদ তখন হাত মুখ ধোয়ার জন্য বাথরুমে গিয়েছিল। আমি আংকেলকে মজার ছলে জিজ্ঞেস করলাম আংকেল আপনি আপনার যৌবন এইভাবে নষ্ট করছেন, একটা বিয়ে করে নিলেই তো পারেন।
আংকেলঃ বিয়ে তো করতেই চেয়েছিলাম কিন্তু পরে আসাদের কথা চিন্তা করে বিয়ে করিনি।
আমিঃ আরে আংকেল তাই বলে আপনি আপনার যৌবন কাল এইভাবে নষ্ট করবেন।কিছু যদি না মনে করেন আপনাকে একটা বুদ্ধি দেই। আমার কাছে সেইরকম একটা মাল আছে। কিছু টাকা দেন আমি তার সাথে আপনার সংগমের ব্যবস্থা করে দিচ্ছি।
আংকেল রেগে গিয়ে আমকে ধমক দেয়।
আমি আংকেল কে বললামঃ আংকেল আমি আপনার কষ্ট বুঝি। আপনাকে আমার বন্ধু ভেবেই এই আইডিয়া টা দিলাম। এখন আপনি ভেবে দেখেন আপনি এইভাবে আপনার যৌবন নষ্ট করবেন নাকি কিছু টাকার বিনিময় নিজের যৌবনকে তৃপ্ত করবেন।
দেখলাম আংকেল গভীর ভাবনায় ডুবে আছে।আমি আংকেল কে বললামঃ আপনি আসাদকে নিয়ে চিন্তা করবেন না। ও কোন ভাবেই জানতে পারবে না আমি আপনাকে কথা দিলাম।
আংকেলঃ তুমি যখন এত করে বলছ তখন ঠিক আছে।কত টাকা লাগবে তোমার?
আমিঃ ১৫ হাজার টাকা দিলেই সারাদিনের জন্য মাগীটা আপনার।
আংকেল আমার কোথায় রাজি হয়ে গেল।আমি আংকেল কে বললাম মাগীটার সাথে কথা বলে আমি আপনাকে সময় আর জায়গা ফোনে জানাব।
এই বলে আমি আসাদের বাসা থেকে খুশি মনে চলে আসলাম। আর মনে মনে ভাবলাম আজ মাকে ভালভাবে চুদার পর এই সারপ্রাইজ দিব।
সেদিন রাতে খাওয়া দাওয়া শেষে আমি আর মা রুমে এসে দরজা লাগিয়ে দেই। মা একটা সাদা মেক্সি পরে ছিল। মেক্সি র নিচে ব্রা পেন্টি কিছু পরেছিল না। মেক্সি মায়ের বিশাল দুই মাইয়ের সাথে যাপ্টে আছে। মায়ের রুমে ড্রেসিংটেবিল ছিল।মা ড্রেসিংটেবিলের সামনে গিয়ে দাঁড়াল।
আমি মাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। মায়ের চুলগুলো এক সাইডে সড়িয়ে আমি মায়ের ঘাড় চাটতে লাগলাম আর মায়ের মাই দুটি মেক্সির উপর দিয়ে কচলাতে লাগলাম।মা পিছনে হাত দিয়ে আমার ধোন পেন্টের উপর দিয়ে কচলাচ্ছে।
আমি মায়ের ঠোঁট চুষা শুরু করলাম। মায়ের লালা আর আমার মুখের লালা মিশে একাকার হয়ে যাচ্ছে। আমি মায়ের মেক্সি খুলে দিলাম। মায়ের লালা রঙের লিপিস্টিক নিয়ে মায়ের ঠোঁটে আর মাইয়ে গাড় করে লাগিয়ে দিলাম। লিপি স্টিক দিয়ে মায়ের কপালে লিখলাম বেইশ্যা মাগী।
মাকে বিছানের উপর শুইয়ে দিয়ে মায়ের মাইয়ের উপর বসে আমার ধোন মায়ের মুখে চালান করে দিলাম। মা এমন ভাবে আমার ধোন গিলে খাচ্ছে যেন একটা ছোট বাচ্ছা আইসক্রিম খাচ্ছে। আমি মায়ের মুখে আস্তে আস্তে ঠাপ মারছি। মায়ের মুখ থেকে লালা গাল বেয়ে গড়িয়ে বিছানার চাদরে পরছে।
মায়ের লালায় আমার ধোন ভিজে চকচক করছে। আমি মায়ের মুখ থেকে ধোন বের কর মায়ের রসে ভরা গুদে ডুকিয়ে দিলাম আর জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। মা মুখ দিয়ে গোঙানির শব্দ বের হচ্ছে। আমার ঠাপ খেয়ে মা আমাকে নিজের গুদের সুখের রসে ভাসিয়ে দিল।
আমি ধোন বের করে মায়ের যৌন রসে ভরা যোনিতে মুখ লাগালাম আর যতটুকু সম্ভব গুদের জল নিজের মুখে ভরে নিলাম। আমি মুখ মায়ের মুখের সামনে নিয়ে মায়ের মুখে মায়ের রস ডেলে দিলাম।মা নিজের গুদের জল খেয়ে আমাকে বলল নে বাবা এখন আমার পোদটা চুদে আমার গু বের করে দে
আমি মাকে কুত্তি পজিশনে বসিয়ে একদলা থুতু হাতে নিয়ে মায়ের বিশাল পোদের ফুটতে লাগি দিলাম আর আমার ধোন মায়ের ফুটতে সেট করে অনেক জোরে ঠাপ দিলাম। প্রথম ঠাপেই পুর ধোন্টা মায়ের পোদের গর্তে ডুকে গেল।
আমি ১৫ মিনিট ধরে এক নাগারে মাকে কুত্তার মত ঠাপের পর ঠাপ দিচ্ছি। মা বালিশে মুখ চাপা দিয়ে আমার গাদন খাচ্ছে। এইভাবে রাম ঠাপ দিতে দিতে মায়ের পোদেই আমার বীর্য ছেড়ে দেই।
আমি আর মা দরদর করে ঘামছি। মাকে চিত করে শুয়ে দিলাম। আমি মায়ের দুধের উপর মাথা রেখে মায়ের উপরে শুয়ে হাপাতে লাগলাম। মা আমাকে জড়িয়ে ধরে বললঃ কি দারুন চুদিসরে বাবা। আমি সত্যি অনেক ভাগ্যবতী যে তোর মত চুদোনবাজ ছেলে পেয়েছি।
আমি মায়ের দুই হাত উপরে উঠিয়ে মায়ের বালহীন বগলে মুখ ডুবিয়ে দিলাম। মায়ের বগল চেটে মায়ের মুখে থুতু দিলাম। মাকে এলোপাথাড়ি চুমু দিতে লাগলাম। অল্প সময়ের মধ্যেই দুই জন আবারো উত্তেজিত হয়ে উঠলাম।
মাকে আমার উপরে বাশিয়ে আরো ৪৫ মিনিট গুদ পোদ সমান তালে চুদে দিয়ে মায়ের মুখে আমার বীর্য ফেললাম। বীর্য ফেলে আমি টয়লেটে গেলাম প্রশ্রাব করতে৷তখন রাত ২টা বেজে গেছে। ফিরে এসে দেখি মা আমার বীর্য মুখ থেকে পরিস্কার না করেই ঘুমিয়ে গেছে।
এখন যদি মাকে কেউ দেখত সবারই ধোন দিয়ে মাল বের হয়ে যেত। লেংট শরীর, একটা সুতাও মায়ের শরীরে নাই।তার ঘন চুল সারা বালিশ ছড়িয়ে আছে। তার মধ্যে সারা শরীর ঘামে ভিজা আর মুখে আমার বীর্য একদম পাক্কা খানকি মাগীদের মত লাগছে।
আমি মায়ের পাশে গিয়ে মায়ের মুখ চাদর দিয়ে মুছে দিলাম। তারপর মায়ের মাই জড়িয়ে ধরে চোখ বন্ধ করে মায়ের পাছার দাবনায় ধোন দিয়ে আস্তে আস্তে ঘস্তে ঘস্তে ঘুমিয়ে পরলাম।
সকালে ঘুম ভাংগল ধোনে মায়ের মুখের চোষন খেয়ে। চোখ খুলে দেখি মা আরামশে আমার ধোন চুষছে। আমি বল্লাম কিরে মাগী সকাল হতে না হতেই শুরু করে দিলি।
মাঃ কি করব বল… তোর ধোনের নেশায় ধরেছে আমাকে।
আমি হেসে মাকে বললাম ঃ ও মা তোমাকে কালকে একটা কথা বলতে ভুলে গেছিলাম। তোমার জন্য একটা চোদনবাজ ঠিক করেছি।সারাদিন তাকে দিয়ে চুদাবা আর আসার সময় ১৫ হাজার টাকা নিয়ে চলে আসবা।
মাঃ সাব্বাস সোনা। অনেক দিন ধরে বাইরের মানুষের চোদা খাই না। তো কে সে চুদারু।
আমিঃ আসাদ কে তো চিনই। আমার বন্ধু। ওর বাবা তোমাকে চুদতে চেয়েছে।আমি বলি নি তুমি আমার মা। আমি তার কাছে তোমাকে মাগী বলে পরিচয় দিয়েছি।
মাঃ ভাল করেছিস বাবা।তো কখন যাব তার কাছে।
আমিঃ এইতো সন্ধ্যায় এক হোটেল ভাড়া করে রাখব সেখানে সারারাত সে তোমাকে চুদবে।
মাঃ আমার সোনা বাবা…
এই বলে মা আমার ধোন জোরে জোরে চুষে মাল বের করে খেয়েনিল।
মাঃআহ কি শান্তী। এর পর থেকে প্রতিদিন সকালে তোর মাল দিয়েই আমি ব্রেকফাস্ট করব।
আমি হাসি দিয়ে বিছানা থেকে উঠে গেলাম। মা আর আমি কাপড়চোপড় পরে রুম থেকে বের হয়ে দেখি আমার দুই চাচা টিভি দেখছে। মা রান্না ঘরে চলে গেল আমি চাচাদের সাথে টিভি দেখতে বসলাম।তারা বুঝতেই পারল না রাতে মা আর আমার মধ্যে কি হয়েছে।
আমি আসাদের বাবাকে ফোন দিয়ে জায়গা আর টাইমের কথা বলে দিলাম। আসাদের বাবা বলল তার সাথে তার এক বন্ধুও থাকবে। আমি জবাব দিলাম দুজন মিলে চুদলে টাকা ডাবল দিতে হবে। আসাদের বাবা ঠিক আছে বলে রেখে দিল।
সেদিন বিকেল বেলা মা রেডি হচ্ছে।আমি মায়ের ঘরে গেলাম। মা আমার সামনে লেংটা হয়ে দাড়িয়ে আছে। আমি মাকে সিলেক্ট করে দিলাম আজ কি কি পরবে। মাকে সাদা রঙের ব্রা পরিয়ে দিলাম। ব্রা পরতেই মায়ের মাই যেন আরো বড় বড় লাগছে। একই কালারের পেন্টি পরে নিল মা। মা যখন ব্রায়ের উপর ব্লাউজ পরতে যাবে তখনই মাকে বাধা দিলাম। মাকে বললাম ব্রায়ের উপরই শাড়ি পরবে।
মা আমার কথা মত রেডি হয়ে নিল। মায়ের ঠোটে গাড় করে লিপস্টিক দেয়া৷ চুল খোলা। তারমধ্যে ব্রায়ের উপর শাড়ি পরা। মাইয়ের মাই অর্ধেকের বেশি বের হয়ে আছে। শারির উপর দিয়ে মায়ের মাই স্পষ্ট দেখা যাচ্ছে। আমি মাকে একবার জরিয়ে ধরলাম আর ঠোঁটে একটা চুমু দিয়ে মাকে নিয়ে হোটেলের উদ্দেশ্যে বাসা থেকে বের হলাম।
ছোটকা বাসায় ছিল না আর মেজকা কে বলে গেলাম আজ এক বন্ধুর বাসায় অনুষ্ঠান আছে। আজ রাতে মা আর আমি কেউই বারি আসব না। ফ্রিজে সব রান্না করা আছে খেয়েনিও।
সন্ধ্যা ৭টা বাজে আমি আর মা টেক্সিতে করে হোটেলের দিকে যাচ্ছি। ড্রাইভার বার বার লুকিং গ্লাস দিয়ে মাকে দেখছে। তাকাবে না কেন গাড়িতে এমন একটা মাল থাকলে রাস্তাই কি আর মন থাকে।
আমি ড্রাইভারকে শুনিয়ে শুনিয়ে মাকে বললাম মা তোমার মাইটা ধরি। মা শাড়ির আচলটা নামিয়ে দিল। আমি ড্রাইভারকে দেখিয়ে দেখিয়ে মায়ের মাই টিপ্তে লাগলাম। আমাদের মা ছেলের কান্ড দেখে ড্রাইভার এর মুখ দিয়ে জল পরছে।
কিছুক্ষনের মধ্যেই আমরা হোটেলের কাছে পৌছে গেলাম। মায়ের দুই মাইয়ের মাঝখানে টাকা রেখে ড্রাইভারকে বললাম টাকা মায়ের কাছ থেকে নিতে। ড্রাইভার হাত বারিয়ে টাকা টা নেয়ার ছলে মায়ের মাইয়ে টিপে দিল।
আমরা হোটেলের রুমে ডুকলাম। আসাদের বাবা আমাদের জন্য বসে আছে। আসাদের বাবা মাকে দেখে হা হয়ে আছে।
আমিঃআংকেল আগে পেমেন্ট করে তারপর যা ইচ্ছা তাই করবেন। আর আপনার বন্ধু কই।
আসাদের বাবাঃ ও একটু বাথরুমে গেছে।
এখন একটু আসাদের বাবার বর্ন্না দিয়ে নেই। আসাদের বাবার নাম রফিক হাসান। তিনি রিটায়ার্ড আর্মি অফিসার। পাশান শরির। শ্যামলা বর্নের ৪৫ বছরের এই আর্মি অফিসার এর শরীরে যে প্রচুর শক্তি আছে তাতে কোন সন্দেহ নেই।
রফিক সাহেব মাকে নাচতে বললেন। আমি একটা গান প্লে করে দিলাম। মা গানের বিটের তালে তালে কোমর আর মাই দুলিয়ে নাচা শুরু করল। নাচের তালে মায়ের শাড়ির আচল বুক থেকে পরে মাটিতে লুটফুটি খাচ্ছে। ঠিক এ সময় বাথরুম থেকে বের হয়ে আসলেন রফিক সাহেবের বন্ধু। তার বন্ধুকে দেখে আমার আর মায়ের চোখ কপালে উঠে গিয়েছে। রফিক সাহেবের বন্ধু আর কেউ নয়, আমার ছোটকা ।
ছোটকা কে দেখে মা তাড়াতাড়ি শাড়ি ঠিক করে নিল। ছোটকা রেগে গিয়ে আমাদের গালি দিতে লাগল।
আমি ছোটকা কে বুঝাতে লাগলাম। ছোটকা কে বললামঃ মা যদি এইসব না করত তাহলে আজ আমাদের পথে বসতে হত। তোমরা তো সারাদিন ঘরে বেকার বসে থাক। কোন কাজ করনা। তাই মা বাধ্য হয়ে এই রাস্তায় নেমেছে।
কাকা দেখলাম আমার কথা শুনে চুপ হয়ে গেছে।
আমি মাকে বললাম মা তুমি তোমার কাজ চালিয়ে যাও। এদিকে রফিক সাহেবের বুঝতে বাকি রইল না যে এই খানকিটা আমার মা।
রফিক সাহেব মায়ের শাড়ি খুলে মাই টিপ্তে লাগল আর ঠোঁট চুষা শুরু করল। এদিকে আমার কাকার ও পেন্টের উপরে তাবুর সৃষ্টি হল। আমার কাকা ও দেখলাম পিছন থেকে গিয়ে মাকে জোরিয়ে ধরে মাকে বলল আমি বুঝিনি বৌদি তুমি আমাদের জন্য এত কিছু করছ। আমি সতিই তোমার প্রতি কৃতজ্ঞ।
মাঃ হেয়েছে আর নেকামী করতে হবে না। টাকা যখন দিয়েছ এখন ভাল ভাবে চুদে দেওতো দেখি।
ছোটকা পিছন থেকে মায়ের ব্রা খুলে দিল।রফিক সাহেব মায়ের মাই টিপ্তে টিপ্তে ঠোঁট কামরাচ্ছে। ছোটকা পিছন থেকে মায়ের একটি মাই টিপছে আর রফিক সাহেব অন্যটি টিপছে।
রফিক সাহেব মাকে নিচে বসিয়ে দিয়ে পেন্ট খুলে তার সাড়ে ৮” লম্বা আর ৩” মোটা ধোন বের করে মায়ের মুখের সামনে ধরলেন। মা এত বড় আর এত মোটা বাড়া অবাক হয়ে দেখতে লাগল।
রফিক সাহেব মাকে বললেন “কিরে মাগী খালি কি চোখ দিয়ে দেখলে হবে একটু চেখেও দেখ। ”
মা রাফিক সাহেবের বাড়া হাত দিয়ে ধরে চুষতে শুরু করল। এদিকে ছোটকা ও নিজের ধোন বের করে দাঁড়িয়ে আছে।
ছোটকার ধোন রফিক সাহেবের তুলনায় ততটা বড় না। ছোটকার ধোনের সাইজ সাড়ে ৬”-৭” হবে। মা দুই হাত দিয়ে দুজনের বাড়া ধরে পালা করে চুষতে লাগল। ৫ মিনিট ধোন চোষার পর রফিক সাহেব মাকে দুই হাত পায়ে বসিয়ে দিলেন এবং পিছন থেকে নিজের বিম দন্ডটা আমার মায়ের গুদের ভিতর চালান করে দিলেন।
প্রথমে পুরোটা ডুকল না। আবারও একটা জোরে ঠাপ দিয়ে পুরোটা মায়ের যৌনিতে ঢুকিয়ে দিলেন। মায়ের গুদে সাড়ে ৮”র বাড়া ঢুকে আছে। মায়ের মুখ ব্যাথায় লাল হয়ে গেছে। রফিক সাহেব কোন মায়াদোয়া ছাড়াই আমার মাকে চুদে চলেছে। মায়ের চিৎকার আর ঠাপের শব্দে সারা ঘর মহ্ মহ্ করছে।
মা রফিক সাহেবের অশ্বলিংগের ঠাপ বেশিক্ষন নিতে পারল না।৫ মিনিটের মাথায় মা কাপ্তে কাপ্ত্র নিজের গুদের রস ছেড়ে দিল।
রফিক সাহেব আরো জোরে জোরে ঠাপ দিতে লাগল। মায়ের চিৎকার বন্ধ করার জন্য ছোটকা মায়ের মুখে নিজের বাড়া ঢুকিয়ে দিল। একদিকে রফিক সাহেব মায়ের গুদ চুদছে আরেক দিকে ছোটকা মায়ের মুখ চুদছে। এভাবে কিছুক্ষন চুদার পর তারা জায়গা বদল করল। ছোটকা নিজের ধোন মায়ের গুদে প্রবেশ করাল। কিন্তু রফিক সাহেবের মোটা ধোনের চুদা খেয়ে মায়ের গুদ ঢিলে হয়ে গেছে। যার ফলে ছোটকা মায়ের গুদ চুদে সুখ পাচ্ছিল না।
মা বললঃ দেবর জি। তুমি আমার গুদ না চুদে আমার পোদ চুদ। আমার পোদ টাইট ও আছে। তুমি চুদে সুখ পাবা।
ছোটকা একদলা থুতু মায়ের পোদের ফুটয় দিয়ে নিজের ধোন দিয়ে জোড়ে করে ঠাপ দিতেই কাকার ৬” বাড়া মায়ের পোদে প্রবেশ করল। ছোটকাও মাকে পেয়ে ইচ্ছমত চুদছে। এত দিনের আশা সব আজ মাকে পেয়ে মিটিয়ে নিচ্ছে। মায়ের মুখ দিয়ে শুধু গোঙানির শব্দ বের হচ্ছে।
এদিকে রফিক সাহেব মায়ের মুখেও প্রচন্ড জোরে জোরে ঠাপ মারছে। তার ধোন যেন মায়ের গলা দিয়ে বুক পর্যন্ত নেমে গেছে। মা শ্বাস নিতে পারছে না।
রফিক সাহেব মায়ের মুখ থেকে তার ধোন বের করে আবারও তার গুদে চালান করে দিল। ছোটকা আর রফিক সাহেব মাকে স্যান্ডউইচ চোদন দিতে লাগল। মা সুখে চিৎকার করছে। তার মুখ দিয়ে শুধু আওআআ আ অওওআ আওআআআআ অঅওওওআআ বের হচ্ছে।
দুজনে ইচ্ছে মত মাকে চুদছে। এইভাবে আরো ত্রিশ মিনিট মাকে বিভিন্ন ভাবে চুদে, ৭ বার মায়ের গুদের জল খসিয়ে মায়ের মুখে নিজেদের ধোনের বিচিতে জমে থাকা মাল গুলো ছেড়ে দিল।
মায়ের মুখ ভর্তি ছোটকা আর রফিক সাহেবের বির্য। তিন জন হাপাতে লাগল। মা বিছানায় মরার মত পরে আছে। রফিক সাহেব বিছানা থেকে উঠে মাকে বলল “এখনি এই অবস্থা হলে হবে? সারা রাত এখনো বাকি আছে। তোমাকে চুদে চুদে তোমার গুদ আর পোদ খাল বানিয়ে দিব।”
মাঃএখনি আমার যে হাল করেছেন সারারাত চুদলে তো আমি মরেই যাব। এক রাউন্ড এই ৭ বার জল খসিয়ে দিয়েছেন।
ছোটকাঃ বৌদি আমার চুদা খেয়ে তোমার কেমন লাগল?
মাঃতুমি এত ভাল চুদবে আমি আশা করি নাই। তুমি আমার পোদের বারোটা বাজিয়ে দিয়েছ। এত জোরে জোরে কেউ পোদে ঠাপ মারে। আরেকটু হলে পোদ ফেটে রক্ত বেরিয়ে যেত।
রফিক সাহেবঃযাও মাগী এবার খেয়ে নিয়ে আবার চুদা খাওয়ার জন্য রেডি হও।
সবাই বাথরুমে দিয়ে ফ্রেশ হয়ে নিল। কিছুক্ষনের মধ্যে হোটেলের এক কর্মী এসে রাতের খাবার দিয়ে গেল।
রাতের খাবার আমরা সবাই খেয়ে আরেক রাউন্ড চুদাচুদির জন্য রেডি হলাম।
রাতের খাবার সবাই লেংটা হয়েই খেলাম। রাতের খাওয়া শেষ করে মা,রফিক সাহেব আর ছোটকা সবাই আরেক রাউন্ড চুদাচুদির জন্য রেডি হেয়ে গেল। রফিক সাহেব মায়ের মাকে বিছানায় ফেলে দিয়ে,মায়ের উপর চড়ে মাকে এলোপাথাড়ি চুমু দিতে লাগলো। এদিকে ছোটকা একটা সিগারেট ধরিয়ে সোফায় আমার পাশে এসে বসলো।
ছোটকা বললঃকয়দিন ধরে মাগীকে দিয়ে এগুলা করাচ্ছিস।
আমিঃবেশিদিন হয়নি। এই ২০-২৫ দিন হবে।
ছোটকাঃ তো.. তুই চুদেছিস তোর বেইশ্যা মাকে।
আমিঃচুদিনি আবার। চুদে চুদে মায়ের বোধা তো আমিই ঢিলে করেছি। এই রকম মাগী হাতের কাছে থাকলে না চুদে থাকা যায়!!
ওদিকে রফিক সাহেব মায়ের ঠোট কামড়ে ছিড়ে ফেলার মত অবস্থা করেছে। রফিক সাহেবের এলোপাথড়ি চুমু খেয়ে মায়ের মুখ লাল হয়ে গেছে।
ঠিক এই সময় দরজায় কড়া নাড়ার আওয়াজ। আমরা সবাই যার যার মত তাড়াতাড়ি কাপড় পরে নিলাম। আমি গিয়ে দরজা খুলি। খুলে দেখি ৪৫-৫০ বয়সের ৪ জন লোক দাঁড়িয়ে আছে। আমি দরজা থেকে হাল্কা সড়ে দাঁড়াতেই রফিক সাহেব বলে উঠলেনঃআরেহ্! কবির তোরা এখানে কি করছিস?
কবিরঃ তোর সাথে দেখা করতে চলে এলাম।
রফিকঃমানে? তোরা কি করে জানলি আমি এখানে আছি।
কবিরঃআমরা ৪ জন এখানে গেট টুগেদার করার জন্য আসছি। তোকে সন্ধ্যায় হোটেলের লবিতে দেখলাম।ভাবলাম তোকে ডাক দেই কিন্তু তখন কাজ থাকার কারনে তোকে ডাক দিতে পারি নাই। তাই এখন চলে আসলাম। আর আমার বন্ধুদের সাথে পরিচয় হয়ে নে।
কবির সাহেব এক এক করে তার তিন বন্ধুর সাথে পরিচয় করিয়ে দিলেনঃ রমিজ,সুখন,সুজন এই তিনজনের সাথে পরিচিত হলাম। তারা সবারই বয়স ৪৫-৫০ এর মধ্যে হবে। সবাই উচা-লম্বা দেখেই বুঝা যায় তার জীম করে।
কবির সাহেব রফিক সাহেবকে জিজ্ঞেস করল এখানে কি করছিস?
রফিক সাহেব বললঃ তোরা এসেছিস ভাল হয়েছে। আমি এই মাগীকে একরাতের জন্য ভাড়া করেছি।তোরা চাইলে আমার সাথে যোগ দিতে পারিস।
আমি রফিক সাহেবের কথা শুনে চিন্তায় পরে গেলাম। এমনিতেই ছোটকা আর রফিক সাহেব চুদে মায়ের যে হাল করেছে তার উপর আরো ৪ জন নতুন যোগ হলে মায়ের কি হাল হবে সেটি ভেবেই পাচ্ছিলাম না।
আমি মায়ের দিকে তাকালাম। মায়ের চোখে মুখে ভয় দেখতে পেলাম। মা এর আগে কখনোই এক সাথে এত লোকের সাথে চুদাচুদি করেনি। আমি মাকে জিজ্ঞেস করলামঃ মা তুমি কি পারবে?
মা একটু ভেবে নিজেকে শক্ত করে বললঃ হে বাবা আমি পারব। আমি সেরা মাগী হতে চাই এর জন্য যা করতে হবে আমি করব। মাগী হয়ে যদি ৭ জনের চোদনই না খেতে পারি তাহলে সেরা মাগী হব কিভাবে।
মায়ের এরকম সাহস দেখে রফিক সাহেবকে বললাম রফিক সাহেব আপনার বন্ধুরাও আমাদের সাথে যোগ দিতে পারে কিন্তু এক্সট্রা টাকা দিতে হবে।
রফিক সাহেব টাকা নিয়ে চিন্তা করতে না করল।
এবার সবাই এক এক করে নিজের পেন্ট খুলে নিজেদের অশ্ব লিঙ্গ বের করল। চার জনের মধ্যে কবিরের ধোন সবচেয়ে বড়। তার ধোন নেতিয়ে থাকা অবস্থাই ছোটকার ধোনের সমান হবে, ধোন দাড়ালে ৯-১০” তো হবেই। কবির সাহেবের ধোন লম্বায় বড় হলেও সুখন সাহেবের ধোন সব থেকে মোটা। প্রায় সাড়ে ৩” মোটা আর ৮” লম্বা কালো কুচকুচে নিগ্রো দের ধোনের মত।
রামিজ আর সুজন সাহেবের ধোন নের সাইজ প্রায় একই সাত ইঞ্চি।
সবাই লেংটা হয়ে ফ্লোরে দাড়াল। রফিক সাহেব মায়ের গলায় ধরে ফ্লোরে বসিয়ে দিল। আর সবাই এক এক করে মায়ের মুখে নিজেদের বিম দন্ড দিয়ে ঠাপ দিতে লাগল।
প্রতেকেই মাকে ডিপ থ্রোট দিচ্ছে। মায়ের মুখ থেকে শুধু অক্ অক্ অক্ শব্দ হচ্ছে। মা শ্বাস নিতে পারছে না ঠিক মত। মায়ের চোখ দিয়ে পানি পড়ে কাজলের সাথে মিশে গাল দিয়ে গড়িয়ে পরছে। মাকে দেখতে পর্ণ ছবির নাইকা দের মত লাগছে।
এভাবে মুখ চুদা দিয়ে সবার ধোন মায়ের লালায় চকচক করছে। মায়ের সারা মুখে মায়ের লালা লেগে আছে। মায়ের মুখ থেকে লালা গড়িয়ে মায়ের মাইতে এসে পরছে।
মাকে ফ্লোর থেকে উঠিয়ে বিছানায় ডগি স্টাইলে বসিয়ে রফিক সাহেব মায়ের গুদে নিজের ধোন ডুকিয়ে দিল। মা সাথে সাথে চিৎকার দিয়ে বলল চুদ সালা চুদ। আরো জোরে জোরে চুদ আ আ আওআওআআআ গুদ ফাটিয়ে দে আমার।
রফিক সাহেব রীতি মত মায়ের গুদে ঠাপ মেরে চলেছে। এদিকে কবির সাহেব বিছানায় উঠে মায়ের সামনে বসে মায়ের মুখ চুদছে। আর বাকিরা বিছানার বাইরে দাড়িয়ে নিজের সুযোগ আসার জন্য ধোন ধরে অপেক্ষা করছে।
রফিক সাহেবের তীব্র গতির ঠাপ দিয়ে মায়ের গুদের জল খসিয়ে দিয়ে কবির সাহেবের কাছে মায়ের গুদ হস্তান্তর করল।কবির সাহেন রফিক সাহেবের জায়গা নিয়ে নিজের ১০” লম্বা বাড়া মায়ের গুদের মুখে সেট করে ঠাপ দিল।কিন্তু পুরোটা ডুকলো না। ধোনের ৩০% বাইরেই আছে। ওই ভাবেই মাকে ঠাপ দিয়ে যাচ্ছে। কবির সাহেবের ধোন মায়ের জরায়ু তে গিয়ে ধাক্কা দিচ্ছে।
মাকে ডগি স্টাইলে বসিয়ে দুই হাত দিয়ে মায়ের দুই পাছা ধরে রীতিমত রাম ঠাপ দিচ্ছে কবির সাহেব। তার ঠাপ খেয়ে মায়ের জল খসাতে বেশি সময় লাগল না।
মায়ের জল খসলেও কবির সাহেবের থামার কোন নাম নেই। নিজের ইচ্ছামত মাকে কুত্তি বানিয়ে ঠাপাচ্ছে। মা জোরে জোরে চিৎকার করছেঃ আওআওওওআ আমার গুদ ফাটিয়ে ফেল্লো রে। ওরে মা গো। আ আ আওওওআআআ। শালা খানকির ছেলে জীবনে মাগী চুদিসনি। সব জ্বালা একবারেই মিটাবি নাকি। আমার গুদ ফাটিয়ে দিল রে শালা খানকির ছেলে।
মায়ের খিস্তি শুনে আমি নিজে নিজের ধোন খেচে মাল বের করে ফেলেছি। কিন্তু কবির সাহেব এখনো একই ভাবে মায়ের গুদে ঠাপ দিয়ে যাচ্ছে। ১৫ মিনিট কুত্তা চুদা দিয়ে কবির সাহেবের পিঠ ধরে গেছে। তাই সুখন ভাই মায়ের গুদের দখল পেল।
সুখন ভাইয়ের সাড়ে ৩” মোটা আর ৮” লম্বা বাড়া দেখে মা বলেই উঠল এটা আমি নিতে পারব না। সুখন ভাই বললঃ আরে তোর মত খানকির কাছে এটা কিছুই না।
এই বলে নিজের নিগ্রো সাইজের বাড়া মায়ের যোনি দেশে প্রবেশ করালো। ৫ মিনিট চুদা খেয়ে মা আবারো সুখন সাহেবের ধোনের উপর জল খসিয়ে দিল।
এইভাবে ছয় জন পালা করে মায়ের গুদ চুদলো এক ঘন্টা ভরে।মায়ের প্রান যায় যায় অবস্থা।কিন্তু ৬ জনের মধ্যে যারই মাল ফেলার মত অবস্থা হয় সে ঠাপানো বন্ধ করে বিশ্রাম নেয় আর অপর জন তার জায়গা দখল করে।এভাবে পালা করে চুদার কারনে কারো মাল ফেলার বিন্দু মাত্র লক্ষন চোখে পড়ল না। কিন্তু মায়ের কোনো বিশ্রাম নেই। অনবরত ১ ঘন্টা যাবৎ বিশাল বিশাল অশ্ব্লিঙ্গের রাম ঠাপ খেয়ে চলেছে।
এবার কবির সাহেব বিছানায় শুয়ে মাকে তার বিশাল ধোনের উপর বসিয়ে মাকে কোমর দোলানোর নির্দেশ দিল। মা বাধ্য খানকির মত নিজের কোমর দোলাতে শুরু করল।
অন্যদিকে সুজন সাহেব মায়ের পিঠের উপর শুয়ে পোদের ফুটোয় নিজের ৭” ধোন কিছু না বলেই ডুকিয়ে দিল।
এরকম হঠাৎ আক্রমণে মা চমকে উঠে বললঃ শালা মাদারচোদ এতক্ষন আমার গুদ ফাটিয়ে মন ভরে নাই এখন আবার পোদ ফাটাতে আসছে। শালা মাগীচুদা নিজের মায়ের আচোদা গুয়ে ভরা পোদ গিয়ে চুদ এই বলে মা সুজনের ধোন হাত দিয়ে ধরে পোদ থেকে বের করে দিল।
এটা দেখে রফিক সাহেব মায়ের গালে ঠাটিয়ে চড় মারল আর বললঃ বেইশ্যা মাগী তোরে টাকা দিয়ে চুদছি। তোরে একরাতের জন্য কিনে নিয়েছি। তোর সাথে যা ইচ্ছা হয় তাই করব কোনো বাধা দিতে পারবি না।
এবার সুজন কে বললঃ নে সুজন মাগীটার পোদ ফাটিয়ে গু বের করে দে।
সুজন সাহেব আবারও নিজের বাড়া মায়ের পোদে ডুকিয়ে ঠাপ দেয়া শুরু করল।
এখন মায়ের পোদ গুদ দুটোতেই বাড়া ডুকছে আর বের হচ্ছে। মা ব্যাথায় চিৎকার করতে করতে গলা ভেঙে গেছে।
মাঃতোদের মা তোদের শিখায়নি কিভাবে চুদে মেয়েদের সুখ দিতে হয়? তোরা তো মাকে মেরেই ফেলবি আ আআআ অওআ ওরে মারে মেরে ফেল্লো রে। এতই যখন চুদার ইচ্ছে নিজের মা বোনকে গিয়ে চুদতে পারিস না আচোদা খানকির ছেলে।
মায়ের কথা উত্তর না দিয়ে সবাই মাকে চুদার নেশায় ব্যস্ত।
এইভাবে আরো ১ ঘন্টা যাবৎ পালা করে মায়ের গুদ আর পোদ এক সাথে চুদার পর মায়ের গুদের রস ১৪ বার খসানোর পর সবাই এক এক করে মায়ের মুখে নিজেদের মাল ফেলো।
মায়ের মুখ মালে ভরে গেছে। মায়ের মাথা থেকে মাই পর্যন্ত মালে ডেকে গেছে। সাদা থকথকে ছয়জনের বীর্য মা চেটেপুটে খেয়ে নিল।
সবশেষে রফিক সাহেব আমাকে বললঃযাও সজীব তুমিও গিয়ে তোমার বিচির সব মাল গুলো তোমার মাকে খাওয়ে আস।
মায়ের অবস্থা দেখে আমার খুব কষ্ট হচ্ছিল। কিন্তু কি করব ২ ঘন্টা যাবৎ এরকম এক্সট্রিম চুদাচুদি দেখার পর বিচিতে আর মাল থাকতে চাচ্ছে না।
মা সবার মাল মুখে নিয়ে ফ্লোরে বসে ছিল। আমি মায়ের সামনে গিয়ে দাড়ালাম। আর মা আমার ধোন ধরে খেচে আমার মাল বের করে সব মাল খেয়ে নিল।এক বিন্দু মাল ও মা নষ্ট হতে দিল না।
এভাবে ২ ঘন্টার ধর্ষিত হয়ে আমার মায়ের শরীরে এক ফোটা শক্তিও অবশিষ্ট নেই।
রফিক সাহেব বলল আজকের মত তোমার ছুটি। অনেক মজা দিয়েছ আমাদের। গুদ আর পোদের তুলনা হয় না।
সবাই দাঁড়িয়ে মায়ের জন্য হাত তালি দিল। রফিক সাহেব খুশি হয়ে কিছু টাকা বোনাস তো দিলই সাথে ওই রাতে মাকে আর কেউ চুদলো না।
কবির সাহেব আর বাকি ৩ জন তাদের রুমে চলে গেল। আমি মা ছোটকা আর রফিক সাহেব এক সাথে এক বিছানায় লেংটা হয়ে ঘুমিয়ে পরলাম।
সকাল সকাল রফিক সাহেবের কাছ থেকে টাকা নিয়ে আমরা বাসায় চলে আসলাম।
বাসায় এসে যে যার কাজ করতে লাগলাম। আমি নাস্তা করে কলেজে চলে গেলাম। আমার মাথায় শুধু একটা জিনিসই ঘুরছে যে কিভাবে মেজকাকে মায়ের বেইশ্যাগিরির কথা জানাবো। আর সে কিভাবে এই বিষয়টি নিবে।
কলেজ থেকে বাসায় ফিরলাম ৩ টায়। বাসায় এসে মায়ের রুমে ডুকার আগেই মায়ের অওআআআ অওঅঅআ আওও আমাকে চুদ আ আ আওঅঅআ, কি সুখ আ আঅআআআ আরো জোরে ঠাপাও।
মায়ের গলার শব্দ শুনে বুঝতে বাকি রইল না যে মা চুদা খাচ্ছে। আমি হালকা করে দরজাটা ফাকা করে দেখতে চেষ্টা করলাম।দেখলাম ছোটকা উপরে আর মেজকা নিচে শুয়ে মাকে স্যান্ডউইচ চোদন দিচ্ছে। মেজকাকে দেখে অনেক খুশি হলাম।
হঠাৎ ছোটকা আমাকে দেখে আমাকে ভিতরে চলে আসতে বলল। আমি ভিতরে ডুকলাম।
এইদিকে কাকারা মায়ের গুদ আর পোদ ঠাপিয়ে চলেছে। আমাকে মেজকা বলল আয় তোর মাকে চুদবি নাকি। আমি বললাম না কাকা এখন না এখন তোমরা চুদো,মাকে আমি না হয় পরে চুদবো।
আমি সোফায় বসে তাদের চুদাচুদি দেখছি। ৫ মিনিটের মধ্যে ছোটকা মায়ের পোদে নিজের মাল ডেলে দিল। মাল ফেলে ছোটকা উঠে গেল মায়ের উপর থেকে।
ছোটকা উপর থেকে উঠতেই মেজকা মাকে নিচে ফেলে নিজে মায়ের উপরে উঠে অর্থাৎ মিশনারী পদ্ধতিতে মাকে রাম ঠাপ দেয়া শুরু করল। মা সুখে কাকার ঘাড় কামড়ে ধরেছে। আর মুখ দিয়ে সুখ চিৎকার দিচ্ছে। এইভাবে মিনিট পাচেক মাকে রাম ঠাপ দিয়ে মায়ের মুখে মাল ফেলে চুদাচুদি শেষ করে।
আমি ছোটকার কাছে গিয়ে জানতে চাইলাম মেজকাকে কিভাবে মেনেজ করেছে।
ছোটকা বলল আমি দরজা খুলে তোর মায়ের পোদ ঠাপাচ্ছিলাম। দাদা দরজার সামনে এসে আমাদের চুদাচুদি দেখে আর থাকতে পারলো না। তাই তাকেও আমাদের সাথে চুদাচুদি করার জন্য ডাকলাম।
সবাই ফ্রেশ হয়ে খাওয়ার টেবিলে বসলাম। মা একটি পাতলা মেক্সি পরে আছে। আমি মাকে বললাম মা মেক্সি পরার কি দরকার এখানে সবাই তো তোমার নগ্ন শরীর চুদেছে। তাই তুমি লেংটো হয়েই খাবার সার্ভ করো।
মা নিজের মেক্সি খুলে খাবার সার্ভ করতে লাগল। খাওয়া শেষে আমি মাকে নিয়ে মায়ের রুমে চলে যাই। কাকাদের বলি আমি এখন মাকে চুদবো, আমাদেরকে এখন ডিস্টার্ব করবে না।
আমি মায়ের উলঙ্গ শরীর ইচ্ছে মতো দলাই মালাই করা শুরু করলাম। মায়ের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে মায়ের ঠোট চুষা শুরু করলাম আর মায়ের তুলতুলে তুলার মত মাই ধোরে টিপা শুরু করলাম। মা আমার পেন্ট থেকে আমার ধোনটা বের করে নাড়াচাড়া করতে লাগল।
আমি মায়ের গুদে নিজের মুখ নিয়ে গেলাম। তারপর নিজের মুখের জাদু দেখালাম মাকে। মায়ের দু পা ফাক করে গুদে মুখ দিয়ে মায়ের রসে ভরা গুদ চুষছি। মা আমার চুল ধরে গুদের মধ্যে আমার মুখ চেপে ধরে আছে। মা নিঃশ্বাস ভারী হয়ে গেছে। বুঝলাম মা এখনি জল খসাবে। আমি আমার চুষার গতি বাড়িয়ে দিলাম। মা আওআআঅ আআঅঅআ করতে করতে আমার মুখে নিজের যৌনরস ছেড়ে দিল।
মায়ের যৌনরসে আমার মুখ ভিজে গেছে। মা লাফ দিয়ে উঠে এসে আমার সারা মুখ নিজের জিব্হা দিয়ে চেটে চেটে আমার মুখ থেকে নিজের রসের স্বাদ নিল। এরপর মা নিজের পোদ উঁচু করে ধরে আমাকে বললঃ না বাবা,এবার আমার পোদটা চাট।
আমি বাধ্য ছেলের মত দুই হাত দিয়ে মায়ের পোদের দুই দাবনা ধরে মায়ের পোদের ফুটোতে মুখ ডুবিয়ে দিলাম। আহা! সে কি গন্ধ! আমি প্রাণ ভরে মায়ের পোদের ঝাঝালো গন্ধ নিলাম। তারপর নিজের জ্বী দিয়ে মায়ের পোদ চুষলাম।
কিছুক্ষন পোদ চুষিয়ে মা বললঃআমার পোদ চাটা ছেলে কি শুধু চুষেই যাবে নাকি ধোন ভরে পোদের জ্বালা মিটাবে।
আমি আর দেরি করলাম না নিজের ঠাটানো ধোনা একদোলা থুতু মাখিয়ে মায়ের পোদে ফুটোয় সেট করে চাপ দিলাম। বাবারে বাবা! কি টাইট!!
মাকে বললামঃএকটু আগে কাকাদের কাছে চুদা খাওয়ার পরও তোমার পোদ এত টাইট কেন।
মা কিছু না বলে দুই হাত দিয়ে পাছার দাবনা দুটি আরো ফাক করে ধরল। আমি আবার চাপ দিতেই মায়ের পোদের ফুটো চিরে আমার ধোন মায়ের মলদ্বারে প্রবেশ করল।
আমি ঠাপাতে শুরু করলাম। প্রথমে আস্তে আস্তে শুরু করলেও নিজের অজান্তে কখন যে মাকে রাম ঠাপ দেয়া শুরু করেছি তার ঠিক নেই। মাকে একের পর এক রাম ঠাপ দিচ্ছি। মায়ের মুখে শুধু আআআও আআ আওঅঅআ আআঅঅআঅ আআআঅআও শব্দ। পোদের ফুটো থেকে ধোন বের করে আবার পুরোটা পোদে ভরে দিচ্ছি।
কিছুক্ষন পর মাকে চিত করে শুইয়ে মায়ের দুই পা ফাক করে মায়ের গুদে আমার ধোন ডুকিয়ে রাম ঠাপ দেয়া শুরু করলাম। মা আমার ঠাপের তালে তালে নিচ থেকে তল ঠাপ দেয়া শুরু করল। সারা ঘরে থপ থপ আওয়াজ। মা আমার কোমর দুই পা দিয়ে ঝাপ্টে ধরেছে।
আমার বুকের সাথে মায়ের মাই ঘষা খাচ্ছে। মা আমার ঠোট কামড়ে ধরেছে। মা আর আমি রীতিমত ঘামছি। আমি আমাকে কুত্তার মত চুদছি। মায়ের গুদে আমার ধোন ডুকছে আর বের হচ্ছে।
এইভাবে মাকে টানা ১৫ মিনিট চুদাচুদির স্বর্গীয় সুখ দেয়ার পর আমি আর মা এক সাথে নিজেদের মাল খসায়ি।
চুদাচুদি শেষে পাচ মিনিট সময় লাগলো স্বাভাবিক হতে।আমি মায়ের উপর থেকে নেমে পাশে গিয়ে শুলাম। মা বললঃগুদে মাল ফেলে আমাকে পোয়াতি করে ফেললে চুদবি কাকে।
আমিঃমা ছোটকাকে বিয়ে দিয়ে দাও।তোমার একটা পার্টনার দরকার। এত চুদা খেলেতো তুমি মরে যাবে। সারা দিনই কেউ না কেউ তোমার গুদ পোদ চুদছে। আর তুমি পোয়াতি হলেও তখন নতুন কাকিয়াকে চুদব।
মা আমার কথা শুনে ছোটকাকে ডাক দিল। ছোটকা রুমে ডুকে আমাদের কে ঘামে সিক্ত আর নগ্ন অবস্থায় দেখে ছোটকার ধোন দাঁড়িয়ে গেল। ছোটকা লুঙী খুলে বিছানায় উঠে সরাসরি মায়ের গুদে নিজের ধোন ডুকিয়ে দিল।
মা আমাকে বললঃ দেখেছিস কান্ড গুদ খালি পেয়েই কীভাবে ধোন ডুকিয়ে দিল।
ছোটকাঃএই রকম খানদানি গুদ খালি রাখলে অমঙ্গল হবে।
আমিঃতা তো ঠিক আছে। কিন্তু মাকে এইভাবে চুদে তো পোয়াতি করে ফেললে পরে কাকে চুদবে। তাই বলি কি তুমি একটা বিয়ে করে ফেল। তারপর মা পোয়তি হলেও তোমার বউকে আমারা তিন পুরুষ মিলে চুদে দিন পার করা যাবে।
ছোটকাঃমেয়ে এনে দে।।।বিয়ে করে নেই।
মাঃআমার কাছে একটা মেয়ে আছে। কালকে বাসায় নিয়ে আসবনি।
ছোটকা মাকে ঠাপাতে ঠাপাতে বলল আচ্ছা।

  যুবরাজের বীজদান [৩]

Leave a Reply