মা ও বাবার বস – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

তারপর কি কথা হল আমার আর মনে নেই। ঘুমিয়ে পরেছিলাম।
পরদিন সকালে বসের ফোন। সন্ধ্যায় আসছে।
সারাদিনে আর স্পেশাল কিছু হল না। সন্ধ্যা বেলায় মা একটু সুন্দর করে বাঙালি বৌয়ের মত সাজলো। আমাকে তাড়াতাড়ি করে খাইয়ে ওপর ঘরে শুইয়ে দিল। বাবা মাও তাড়াতাড়ি খেয়ে নিল সেদিন।
একটু বাদে একটা গাড়ি এসে থামল। ওপর ঘর থেকে দেখলাম গাড়ি থেকে মাঝ বয়সী ৪৫ বছরের দশাসই কালো অসুরের মত শরীর শিম্পাঞ্জির মত মুখ নিয়ে নামলো, বুঝলাম এই বাবার বস। পরণে গেঞ্জি আর লুঙ্গি। চোখে সুরমা। মাথায় ফেজ় টুপি। লোকটার চুল দাড়ি লাল। বাড়িতে ঢুকতেই বুঝলাম লোকটা ভরপুর আতর মেখে এসেছে। চোদনা বাড়িতে ঢুকতেই আতরের গন্ধে পুরো ম–ম করছে গোটা বাড়িটা।
এসেই বাবাকে দেখে বললো “তা তুমি আর বাড়ি বসে কি করবে তোমার বৌ তো আজ রাতে আমার বৌ, তুমি আমার গাড়ি নিয়ে যাও অফিসটা খুলে কিছু প্রোজেক্টের কাজটা কিছুটা এগিয়ে রাখ। তোমার বৌ আজ খুশি করতে পারলে কালকেই প্রোজেক্টটা ফাইনাল করে দেব তোমার জন্য।
বাবা হাত কচলে বললো “বস প্রোমোশানটা?” আমার বরের মোটা বাঁড়া : বাংলা চটি গল্প
বস বললো “ওটা তোমার বৌ যদি ওর হিন্দু ব্রাহ্মণ পেটে আমার বনেদী মুসলিম সন্তান নেয় তাহলে করে দেব” “তোমার ফুলের মত ডবকা বৌয়ের ওপর আমার অনেক দিন থেকেই নজর ওর পেট করে দেবার ইচ্ছে আমার বহুদিনের।”
মা এতক্ষণ চুপ করে ছিল বাচ্চা নেবার কথা শুনে একটু ইতস্তত করছিল।
কিন্তু এর মধ্যে বাবা বলে বসলো আমরা রাজি আপনি যদি বাচ্চার খরচ দেন আমার বৌ জন্ম দিতে রাজি।
আমি তাহলে আসি! মার দিকে তাকিয়ে বাবা বললো “প্রতিভা এখন আমার ভবিষ্যত এখন তোমার হাতে…” বলে বাবা চলে গেল।
এইখানে আমার মায়ের একটুখানি বর্ণনা দেয়া দরকার। আমার মা একজন বাঙালি হিন্দু ব্রাহ্মণ গৃহবধূ। বয়স প্রায় ৩৬ , হাইট প্রায় ৫ফুট ৩ ইঞ্চি, শেপ ৩৬–৩২–৩৬। সুন্দরী ফর্সা! নাভীর নীচে কাপড় পরে। তলপেটে হালকা চর্বি মাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। ফর্সা পেটের মাঝে নাভীটা যেন বড় একটা কালো এবং সুগভীর । আমার মতো গোটা একটা বাচ্চা ছেলের নুনু পুরো ঢুকে যাবে মার নাভীতে। ডবকা বাতাবি লেবুর মত মাই আর তানপুরার মত পাছা দুলিয়ে যখন মা যখন রাস্তা দিয়ে হেটে যায় কমপক্ষে রাস্তাঘাটের সব পুরুষ হা করে মার বুক আর পোঁদের দিকে তাকিয়ে থাকে। আর দুধ আর পোঁদের দোলা দেখে।
আমি আসতে আসতে সিঁড়ির কোনে এসে দাঁড়ালাম। মা বসকে সোফায় বাইরের দরজায় তালা লাগিয়ে দিয়ে এল। তারপর বললো আপনি বসুন আমি আমি আপনার জন্য খাবার নিয়ে আসি। মা রান্না ঘরে চলে গেল। কিছুক্ষণ পর লাল রঙের বিকিনি পরে মা রান্নাঘর থেকে বেরিয়ে এল। এক প্লেটে চানাচুর আর ডিমভাজা অন্য হাতে মদ আর গ্লাস।
বিকিনিতে মাকে বিভৎস সুন্দরী লাগছিল। ফরসা পেটের মাঝে নাভীটা আর কামানো বগলের পাশ দিয়ে ফরসা লাউয়ের মত মাই দুটোর সাইড গুলো দেখা যাচ্ছিল। বিকিনির প্যান্টি দিয়ে যেন মার পাছা ধরে রাখা যায় না। তানপুরার মত পাছা প্যান্টির দু সাইড দিয়ে বেরিয়ে আছে।
লোকটা মার রূপ দেখে বলে উঠল
“ইনশা–আল্লাহ কি রূপ তোমার, যেন ডানা কাটা পরী”
মা লোকটার সামনে ঝুকে পরে গেলাসে মদ ঢেলে দিল। ওই বিকিনি দিয়ে মায়ের সেই মাইটাকে যেন বেঁধে রাখা যায় না। যেন বিকিনি ছিড়ে মাই দুটো ঝুলে পরবে।
বাবার বস মানে চাচা মার হাত ধরে নিজের কোলে নিয়ে বসালো। মার একটু লজ্জা লাগছিল কোলে বসতে তাও বাধা দিল না। মা দুহাতে লাল নেল পালিশ পড়েছে। ঠোঁটা ডিপ লাল লিপস্টিক চোখে কাজল দিয়েছে। কপালে মোটা করে সিঁদুর পরেছে। এককথায় মাকে অসাধারণ সেক্সি লাগছে। চাচা বা হাত দিয়ে মার পেটটা আঁকরে ধরে নাভীর মধ্যে আঙুল চালাচ্ছিল। সিড়ির ওপর থেকেই বুঝলাম চাচার ধোন খাড়া হয়ে গেছে মাকে পেয়ে। লুঙ্গিটা তাবুর মত উঁচু হয়ে আছে।
চাচা এবার মাকে টেনে এনে নিজের কোলে বসালো। তারপর এক হাতে মদের গ্লাস নিয়ে মাকে বললো পেগ বানিয়ে দিতে। মা চাচার কোলে বসেই পেগ বানাতে লাগল। গ্লাসে বরফ দিয়ে তার ওপর মদ ঢাললো। চাচা একটা বরফ মুখে নিয়ে মার পিঠে পেটে ঘষতে শুরু করে দিল। এই আকস্মিকতায় মা যেন কেমন কেঁপে উঠল ঠান্ডায়।
চাচা মার হাতে খেতে চায়। মা চাচাকে হাতে করে মদে চুমুক দেওয়াচ্ছিল আর মুখে করে চাট নিয়ে চাচার মুখে দিচ্ছিল এই ভাবে দিতে গিয়ে দুজনের ঠোঁটে ঠোঁটে ঘষা লাগতে লাগল।
চাচা এবার নিজের টুপি খুলে রাখলো। গেঞ্জি টাও খুলে রাখলো। তারপর মাকে বললো ব্রাটা খুলে নিতে। মা বললো আপনি খুলে দিন। চাচা মুখ দিয়ে মার ব্রার ফিতেতে টান দিতেই তরমুজের মত দুটো মাই ঝুলে পরলো চাচার মুখের কাছে। বোঁটাগুলো খয়েরি বোঁটার চারপাশটায় খয়ড়ি অংশটা অনেকটা জুড়ে নয়। যেটা ম্যানা দুটোর সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে।
চাচার মুখ থেকে বেরিয়ে এল “আলহামদুলিল্লা” ওফ কি মাই তোমার যেন দুধের ফ্যাক্টারি। দুহাত দিয়ে দুমাই টিপে ধরলো। মাগো করে উঠল মা। চাচা আরও জোরে টিপে ধরলো মা চাচার হাত দুটো চেপে ধরলো। মার অত বড় মাই দুটো ও চাচা একহাতে ধরে ফেলছিল। মার বুক থেকে যখন হাত সরালো চাচা মার ফরসা মাই দুটোতে আঙুলের ছাপ পরে গেছে।
আপনি খুব হিংস্র জানেন তো বলে উঠলো মা। চাচা মায়ের মাইয়ে মদ মাখাতে মাখাতে বললো এবার চুষে ঠিক করে দিচ্ছি। মাইয়ে মদ মাখানো শেষ হলে মার মাই চোষা শুরু করলো। আমার বন্ধুর মায়ের ভোদা : বাংলা চটি কাহিনী
প্রথমে একটু গুই গাঁই করলেও নিজের মাইয়ের বোঁটায় চাচার মুখের তীব্র চোষণ সুখে মা ক্রমশ নিস্তেজ হয়ে পরছিল। একটু পরে মা সুখে আর উত্তেজনায় একবারে কাহিল হয়ে পরতেই চাচা মায়ের প্যান্টির দড়ি খোলার দিকে মন দিল। চোষণ সুখে কাতর মা খেয়ালই করলো না চাচা কখন প্যান্টির গিট খুলে ফেলেছে। একটু পরেই চাচা মায়ের প্যান্টি খুলে নিয়ে সেটা দিয়ে নিজের মাথা মুখ বুকের ঘাম মুছতে লাগলো। চাচা সুযোগ বুঝে হাত রাখলো মার দু পায়ের ফাঁকে। মার গুদ পুরো কামানো। গুদের পাপড়ি দুটো হালকা খয়ড়ি। ভেতরটা পুরো গোলামি। নির্লোম পুরোপুরি কামানো। চাচা হাতের আঙুলের ডগা মার গুদের প্রবেশ মুখে সুড়সুড়ি দেওয়া শুরু করতেই মা থরথর করে কাঁপতে শুরু করলো। মা চাচা কে জড়িয়ে ধরে বললো “আর এখানে নয় ঘরে চলুন। ঘরে গিয়ে যত খুশি করুন আমি বাধা দেবো না“!
চাচা মাকে কোলে করে আমাদের বেডরুমে ঢুকলো। আমি ও সিড়ি দিয়ে নেমে এলাম। ওরা বারান্দার লাইট নিভিয়ে দিয়েছে। ঘরে একটা হালকা নাইট ল্যাম্প জ্বলছে। দরজা খোলা। দরজার সামনে চাচার লুঙ্গি টা পরে আছে তার উপরে পরে আছে মার প্যান্টি। আমি আসতে আসতে অন্ধকারে নিজেকে মিলিয়ে ওদের মিলন দেখতে লাগলাম। আমার হিন্দু ব্রাহ্মণ ঘরের গৃহিণী মা আজ বরের প্রোমোশানের জন্য নিজের পেটে মুসলমানের বাচ্চা এনে পোয়াতি হতে চায়।
খাটে বসে আছে চাচা! চাচার গলা জড়িয়ে চাচার কোলে বসে মা। চাচা মার গুদে আঙুল দিচ্ছে। মাও কম যায় না দুহাতে চাচার ধোন ধরে নারছে।
মা:ওরে বাবারে এটা কি?!
চাচা:কেন আগে দেখনি নাকি
মা আমতা আমতা করে বললো এত বড় আর মোটা শক্ত দেখিনি।
আলো অন্ধকারের আবছা ভাবে আমিও দেখলাম কি বড় আর মোটা চাচার আখাম্বা ধোনটা।
চাচা: কেন তোমার বরেরটা কত বড়?
মা: আপনার অর্ধেক হবে। আর এত মোটাও না। আপনারটা ঠিক যেন হুরকোর মত।
চাচা: খিলখিল করে হেসে উঠলো। আমার বিবিকেও চুদেছি আমার পাঁচ পাঁচটা বাচ্চাও আছে। তোমার মত অনেক মাগি চুদেছি। কিন্ত্ত আমার ধোন কেউ পুরো নিতে পারেনি আজ অবধি। আমার বৌও না। যাকেই পুরোটা ঢুকিয়েছি জ্ঞান হারিয়েছে।
মা: আচ্ছা
চাচা: খানদানি মুসলিম ধোন আমার। আফগান পাঠানের বংশ আমরা। আজ যদি তুমি আমার ধোন পুরো গুদে নিতে পারো আমি তোমাকে সোনায় মুড়ে রাখবো। আমার রক্ষিতা বানিয়ে নেব। হিন্দু বাড়ির বৌদের চুদে খুব মজা শুনেছি। আজ পরখ করে দেখবো একবাচ্চার মা আমার পাকা গুদি মাগী।
মা: পুরোটা পারবো কিনা জানি না তবে আমার শরীরে যতক্ষণ প্রাণ আছে আমি আর যোনী দিয়ে আপনাকে স্বর্গসুখ দেবার চেষ্টা করবো।
মা আর চাচা দুজন দুজনকে কিস করতে শুরু করলো। মার ঠোঁট মুখে পুরে চুষছিল চাচা। মাঝে মাঝে মা জিভ বের করে দিচ্ছিল চাচা জিভ দিয়ে মায়ের জিভ চাটছিল কখনো মুখে পুরে চুষছিল। দুজনের জিভে জিভে ঘষা দেখে আমারও ধোন দাঁড়িয়ে গেল।
এরপর দেখলাম চাচা বিছানার ওপর বালিশের ওপর মাথা দিয়ে চিৎ হয়ে শুলো। মা তখনও অবাক হয়ে চাচার মুসলমানি ধোনটা বিহ্বল চোখে দেখছে অবাক হয়ে। কি বড় কি মোটা আর লোম হীন। অবিশ্বাস্য।
স্কুলে শুনতাম মুসলিম পুরুষরা খুব ভালো সেক্স করতে পারে। ওদের খতনা করা ধোনের সাইজও হিন্দু বাঙালি পুরুষের দেড়গুন বড় আর মোটা। আরও শুনেছিলাম হিন্দু বাঙালি বৌরা খুব চোদন ঠাপ সহ্য করতে পারে। ওদের খাঁই ও অনেক বেশি। চাচার ধোন দেখে কথাটা খানিক সত্য বলেই মনে হল। তবে এদের চোদাচুদি দেখে তবেই বুঝতে পারবো পুরোপুরি সত্যিটা।
মা চাচার ধোন মুখে নিতে গেল। চাচা মাকে বাধা দিয়ে বললো ওরকম না। তোমার গুদটা আমার মুখের কাছে রেখে ওদিকে ঘুরে আমার ধোনটা চোষো আমি নিচ থেকে তোমার গুদ চাটবো। ওরা কি 69 করতে চায়। অবাক হয়ে দেখলাম মা চাচার মুখের দুপাশে পা দিয়ে পোঁদটা উঁচু করে ধরলো। গুদের কোয়া দুটো গোলাপের পাপড়ির মত চাচার ঠোঁটের কাছে খুলে গেল। আর মা মুখ নামিয়ি আনলো চাচার ধোনের ওপর।
দুহাতে ধোনের গোড়াটা ধরে ধোনের মুন্ডিটা জিভ দিয়ে চেটে দিল একবার। চাচাও তীব্র আরাম পেয়ে মুখ দিয়ে “হুমমমমমমম….” দেখলাম চাচাও জিভ চালালো গুদের দুই কোয়ার মাঝ বরাবর। মা এর কোন শুধু চোখটা বুজিয়ে নিয়ে উত্তর না দিয়ে চাচার ধোনের গোড়া আরও শক্ত করে ধরে উমমমম……উমমমম” শব্দ বের করতে লাগলো। অন্ধকারেও বুঝলাম মার যোনীতে পরপুরুষের জিভের স্পর্শ পেয়ে মায়ের সারা গায়ে কাঁটা দিয়েছে। মা আমার জিভ চালালো চাচার ধোনে।
একই সাথে আবার চাচাও জিভ চালালো মার গুদে। দুজনের মুখ দিয়ে একসাথে “উমমমম……উমমমম” শব্দ বের হতে লাগলো। আরও একবার তারপর আরও একবার মার প্রত্যুত্তরও ওদিক থেকে চাচা দিচ্ছিল। এবার মা ধোনটা মুখে ঢোকাতে শুরু করলো। চাচাও গুদের কোয়া দুটো চুষতে শুরু করছে আর কখনো কোয়া দুটোর মাঝে নাক দিয়ে দুদিকে নারাচ্ছে।
চাচার ধোনটা মার মুখে পুরো ঢুকছে না অর্ধেকটাতেই মার গলা অবধি চলে যাচ্ছে। মা তবু চেষ্টা করছে পুরোটা মুখে নিতে। দু একবার ওয়াক ওয়াক ও করলো। মার মুখের সব লালা থুথু ধোনের গোড়া অবধি নেমে আসছে। মা চোখ বুজে সেগুলো চেটে চেটে আবার পরিষ্কার করে দিচ্ছে। কয়েক সেক্যেন্ড পরেই মা হটাত বোজা স্বরে “ঊঊঊঊঊঊ …আস্তে” বলে ককিয়ে উঠলো। দেখলাম মার গুদের কোয়া আরামে কামড় দিয়েছে চাচা। আর চাচার মুখ মার কামরসে ভিজে গেছে। বুঝলাম মা গুদের জল খসিয়েছে।
সম্বিত ফিরতেই মা হয়তো ভাবলো এটা ঠিক করেনি বা চাচার ভালো লাগেনি ব্যাপারটা।
চাচার পা ধরে বলতে গেল স্যার কিছু মনে করবেন না আমি আপনার তীব্র চোষণে নিজেকে সামলাতে পারিনি। তাই এমন হল। আপনি রেগে যাবেন না। মা ও বাবার চোদার গল্প
দেখলাম চাচা মার হাত ধরে নিজের বুকে নিয়ে মাকে বিছানায় শুইয়ে দিল। চাচার মুখে মার গুদের জল পরতেই চাচা দেখলাম আরও হিংস্র হয়ে উঠেছে। চাচা মার কোমরের ওপর উঠে বসলো। মার গুদের ওপর নিজের পোঁদ দিয়ে বসলো। পা দুটো ছড়িয়ে মার হাত দুটো চেপে ধরলো। মার বগলে চোখ গেল আমার, কামানো বগল। ফরসা আর ঘামে ভেজা। মার গা দিয়ে সুন্দর একটা গন্ধ বেরোচ্ছে। আর চাচার গা দিয়ে আতরের গন্ধ। চাচা এবার মার দু মাই খাবলে ধরলো। এত জোরে খাবলে ধরলো যে মার চোখ বড় বড় হয়ে গেল। চাচা ময়দা মাখার মত করে মার মাই টিপছিল।
আর বলছিল “আমার মুখে জল ছেড়ে তুই আমাকে আরও কামুক আর হিংস্র করে তুলেছিস। আজ তোর গুদ মেরে মেরে সব রস বের করবো।” চুদে চুদে তোকে আমার মুসলমান বাচ্চার মা বানাবো।
চাচা এক একহাতে মার এক একটা মাই টিপছিল। টিপে টিপে কচলে কচলে লাল করে দিচ্ছিল। আঙুলের ফাঁকে নিয়ে মার ম্যানার বোটা গুলো দুমড়ে মুচড়ে দিচ্ছিল। মা ব্যাথা যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছিল। আর ও–মাগো করে উঠছিল। মাথাটা এদিক ওদিক নাড়াচ্ছিল আর নিজের দুটো পা ঘষছিল। আর অসহায়ের মত হাত দুটো পায়ের নীচ থেকে বের করার চেষ্টা করছিল।
আমার মাকে এই অবস্থায় দেখে খুব ভালো লাগছিল আমি অন্ধকারে আরেকটু কাছে এসে দাঁড়ালাম। বেশ কিছুক্ষণ করে চাচা থামলো। মাকে ছেড়ে দিলো। অন্য বৌ হলে আমি হল করে বলতে পারি ঘর ছেড়ে পালাতো। কিন্ত্ত আমার মা হিন্দু ব্রাহ্মণ ঘরের বৌ এত সহজে হার মানবে না। কোনরকমে উঠে চাচাকে বুকে জড়িয়ে ধরলো।
দুটো ম্যানার মাঝে চাচার মুখটা চেপে ধরলো। চাচা আসতে আসতে মাকে শুইয়ে দিল। মার ওপর শুয়ে মায়ের সারা শরীরটাকে কিস করতে শুরু করল। মার সারা শরীরটা তিন চার বার চেটে নিল নাভীর চারপাশ ম্যানা বুক পেট দাবনায় কামড় দিতে শুরু করলো। মা উফ উফ করে উঠছিল কামড়ের চোটে। নাভীর চারপাশের পেটে চর্বি গুলো দাঁত দিয়ে কামড়ে কামড়ে টানছিল। মা আর পারছিল না একবার চাচার কাঁধ দুটো ধরে সরাতে গেল কিন্ত্ত চাচা মার হাত দুটো চেপে ধরে মার নাভীর চারপাশে ফর্সা পেটটা আরও জোরে কামড়াতে থাকলো।
এবার চাচা মায়ের হাত থেকে শাখা পলা টা হাত দিয়ে মেরে ভেঙে মাটিতে ফেলে দিল, আর কোমরের চেন আর গলার হারটা ছিঁড়ে দিল। এমনকি মায়ের মাথার সিঁদুরটা পর্যন্ত ঘেঁটে দিলো। বুঝলাম চাচা আমার মাকে স্বামী বেঁচে থাকা সত্ত্বেও বিধবা করে দিল। তবে এই অবস্থায় দেখতে এতটাই সুন্দর লাগছিল যা বর্ণনা করার সাধ্য আমার আর নেই। মাকে এই অবস্থায় দেখে আমার নিজেরও রোমাঞ্চ অনুভব হচ্ছে। এবার চাচা মাকে উল্টো করে শোয়ালো, সারা পিঠ ঘাড় পাছা চেটে দিল।
পাছা পিঠে কামড় দিচ্ছিল ও উ মাগো ওরে বাবারে করে উঠছিল। মার শীৎকার শুনে যেন চাচার কামুক ভাব আরও বেড়ে যাচ্ছিল। মার তানপুরার মত পাছা অধি রেহাই পেল না। দানবটা ওখানেও কামড় দিল। চাচা এবার নিজের মুখ নামিয়ে দিল মার পাছার খাঁজে পোঁদের ফুটোয়। অল্প আলোতে দেখলাম। সর্দার নিজের জিভ মার পোঁদের ফুটোর চারিদিকে বোলাচ্ছে। জিভ কখনো কখনো পোঁদে ঢোকাচ্ছেও। আমার খুব ঘেন্না লাগছিল তবে মার হয়তো ভাল লাগছিল। দেখলাম মা নিজের দুহাত দিয়ে পাছা দুটো আরও ফাঁক করে পোঁদের ফুটোটা আরও উন্মুক্ত করে দিচ্ছে চাটার জন্য।
স্কুলে ঠিক শুনেছিলাম মুসলিম পুরুষ যেমন চরম চোদারু হয় হিন্দু মহিলারা ঠিক তেমন চোদনখোর হয়।
চেপে ধরে চাচা মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল।
মার দুধ দুটো চেপে ধরে পেছন থেকে আবার রাম ঠাপ দিতে থাকলো। মা ও: মাগো আহ আহ আহ করে চাচার দেওয়া ঠাপ সহ্য করতে লাগলো। মা মাঝে মাঝে পারছিল না আর চাচার সাথে, মাঝে মাঝে নেতিয়ে নিচু হয়ে যাচ্ছিল। চাচা আবার মাকে সোজা করে দাঁড় করিয়ে ঠাপাচ্ছিল। মা আরও একবার ঊ ঊঊঊঊঊঊঊঊ করে গুদের গরম কামরস বের করে দিল। সেই রস মার পা বেয়ে নীচে নেমে এল। এর পর লোকটা মাকে ঘোরালো।
মাকে কোলে তুলে নিজের ধোনটা মার গুদের মুখে ঠেকালো। মা দেখলাম বা হাত দিয়ে চাচার ধোনটা নিজের গুদে ঢুকিয়ে নিলো। এবার মার যোনীতে চাচার ধোন ঢোকাতে বেশি কসরত করতে হলো না। অনেকক্ষণ ধরে চোদার ফলে মার গুদের গর্তটা বড় আর রসে হলহলে হয়েই ছিল। চাচা ঠাপাতে লাগলো। মনে হচ্ছিল মার গুদটা চাচা যেন ড্রিল মেশিন চালিয়ে খোদাই করছে।
মা চাচা গলা আঁকড়ে চোখ চেপে দাঁত দিয়ে মুখ চেপে চাচাকে সুখ দেওয়ার আপ্রাণ চেষ্টা করছিল। চাচা ওই অবস্থায় মাকে ঠাপাতে ঠাপাতে এদিক ওদিক হাটছিল। সারা ঘরে তখন ভিজে গুদ ঠাপানোর চপাচপ চপচপ শব্দ। মার ঊঊঊঊঊঊ ঊমা ও–বাবা–গো করে গোঙানির শব্দ তার সাথে মিশেছিল চাচার দাবনার সাথে মার পাছার ধাক্কার থপ থপ শব্দ। মা আবার জল খসালো। গুদের রস ধোন বেয়ে বেরিয়ে চাচার বেলের মত বড় বিচির থলে লাগছিল আর সেখান থেকে ফোঁটা ফোঁটা করে মাটিতে পরছিল। চাচা ওই অবস্থায় মাকে নিয়ে বসলো বিছানার ধারে। মা চাচা দুজনেই ঘেমে গেছে। দুজনের ঘাম দুজনের গায়ে লেগে গেছে। মা চাচাকে আঁকড়ে ধরে আছে।
ফোনটা বেজে উঠল,
চাচা: নাও তোমার বর ফোন করেছে।
মা: আপনি ধরুন। আমি খুব ক্লান্ত।
চাচা ফোনটা ধরলো, লাউড স্পীকারে অন দিল।
বাবা: কি প্রতিভা, এখনও তোমরা জেগে! স্যার কি এখনও চুদছে তোমায়? এতরাতেও স্যার কেমন চুদছে তোমায়?
মা: তোমার স্যার নয়? একটা দস্যু ও। দানব একটা। মেরে মেরে আমার সব গুদের রস বের করেও এখনও ক্ষান্ত হয়নি।
চাচা: তোর বৌও কম চোদনখোর মাগি নয়রে গান্ডু! ওর মত মাগী তোর সাথে থেকে জীবন নষ্ট করছে! আমাকে দে! আমার কাছে থাকলে এমন মাগির প্রতি বছর পেট করে দিতাম!
বাবা: স্যার তা নিন না আমি তো এমনিও ওকে তেমন সুখ দিতে পারিনা! ওর আপনার সাথে থাকতে ভালো লাগলে আমার কোন সমস্যা নেই। আপনি আপনার ইচ্ছামতো ওকে কাছে নিয়ে গিয়ে রাখতে পারেন?
চাচা: কি প্রতিভা, থাকবে আমার রক্ষিতা হয়ে? চন্দনগরের ফ্ল্যাটে? আমার বাচ্চা পেটে নিতে।
মা: আমি রাজি আপনার সাথে থাকতে।
আমি অবাক হয়ে গেলাম।
চাচা এবার বাবাকে বললো শোন তোর বৌ আর আমার চোদাচুদির আওয়াজ। বলে ফোনটা না কেটেই পাশে রেখে দিল। তারপর চাচা শুরু করলো আমার হিন্দু মাকে পোয়াতি করার কাজ।
এরপর চাচা মাকে মাটিতে নামিয়ে শুইয়ে দিল। মা দু হাত দিয়ে নিজের যোনীর কোয়া দুটো ফাঁক করলো। চাচা মার গুদের মুখে নিজের আখাম্বা ধোনটা দিয়ে কতগুলো বাড়ি মারল। বাড়ির চোটে মা ঊঊঊঊঊঊ মমমমমমমম করে উঠলো। চাচা গুদের পাপরি দুটোর ফাঁকে নিজের ল্যাওড়ার মুন্ডিটা ঘষতেই দেখলাম মা গুদের পাপড়ি গুলো কেঁপে উঠলো। চাচা রাম ঠাপ দিয়ে মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল। মা ওরে বাবারে বলে চিৎকার করে উঠলো।
ফোনে বাবা কি বলতে গেল জানি না তবে একটা কথার আওয়াজ পেলাম মা আর চাচা ওদিকে আর তাকালো না। চাচাকে মা আঁকড়ে ধরলো। চাচা মার মুখে মুখ দিয়ে ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো। আর ঠাপাতে লাগলো। চাচার গায়ের ঘাম মার শরীরে পরছে। মার ফরসা শরীরটা চাচার কালো শরীর দিয়ে পিষে যাচ্ছে। এরপর দেখলাম মা মার পা দুটো চাচার কোমরে তুলে দিল। বুঝলাম মা নিজের শরীরটাকে চাচার ভোগ করার জন্য দিয়ে দিল পুরোপুরি। ছেলেকে চোদা শিখালাম – Bangla Choti Kahini
দেখলাম মায়ের গুদের চামড়ার সাথে সর্দারের ধোনের ছালের ঘষাঘষিতে মার গুদের মুখটার কাছে সাদা ফেনার মত তৈরী হচ্ছে যেটা ঠাপের ফলে একদম চাচার ধোনের গোড়ায় লেগে যাচ্ছে। মা ওওওওওও ঊঊঊঊঊঊ মাগো বাবারে অঃ অঃ উফঃ উফঃ করছিল। চাচা কোমর দুলিয়ে দুলিয়ে মাকে ঠাপাতে লাগলো। চাচার বলের মত বিচির থলে টা দুলতে দুলতে মার পোঁদে ধাক্কা মারছিল। বেশ খানিক্ষণ চোদার পর চাচা মার গুদে দুটো বড় বড় ঠাপ দিল। মার সারা শরীরটা বিদ্যুৎ লাগার মত কেপে উঠল।
বুঝলাম চাচা মার গুদের একদম ভেতরে বীর্য ফেলবে যাতে মার পোয়াতি হতে কোন সমস্যা না হয়। বার দুয়েক জোরে ঠাপ দিতেই মা নীচ থেকে চাচার ঠাপের তালে তালে কয়েকটা তল ঠাপ দিয়ে একদম গোড়া অবধি ধোনটা গুদ দিয়ে গিলে নিলো। বুঝলাম মা হিন্দু ব্রাহ্মণ বাড়ির বৌ হলেও এই খানদানি মুসলমানের কাছে পোয়াতি হতে চায়। চাচা মাকে আঁকড়ে ধরে মার গুদে বীর্যপাত করে ক্ষান্ত হল। মাও নিজের গুদের গরম কামরস দিয়ে চাচার ধোন গোসল করিয়ে দিল। তারপর মার উপরে শুয়ে হাপাতে লাগল। আসতে আসতে দুজনে ঘুমিয়ে গেল একে অপরকে জড়িয়ে। আমিও ওপরে এসে ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকাল দশটা বেজে গেল আমার ঘুম ভাঙতে। চোখ খুলে দেখি দেখি আমরা অন্য বাড়িতে। চাচা সোফায় বসে চা খাচ্ছে। আমার পাশে আরও কয়েকটা ছেলে মেয়ে। গুনে দেখলাম পাঁচজন। তিনজন আমার থেকে বড়। একজন ছোট আর একজন আমার বয়সী। রান্নাঘরে মার কাছে গিয়ে জিজ্ঞাসা করতে শুনলাম আমরা আজ থেকে এখানেই থাকবো। আর এরা চাচার ছেলে মেয়ে। ওরা দেখলাম আমার মাকে আম্মী বলছে। রান্নাঘর থেকে ফেরার পথে দেখলাম। মা পিঠ পেট বুক কোমর আর নাভীর চারপাশে লাল লাল দাগ। দেখে মনো হয় কেউ জোরে জোরে কামরেছে।
মা আমাকেও বললো চাচাকে আব্বু ডাকতে। তারপর থেকে আমরা এখানেই থাকি। মা আর চাচার আরও পাঁচ টা বাচ্চা হয়েছে।
বাবার সাথে আর দেখা হয়নি তার পর থেকে। তবে মা চাচার চোদাচুদি আমরা সব ভাই বোন মিলে লুকিয়ে দেখি। এখনও মা আর চাচা প্রতিদিন চোদাচুদি হয়। আমরাও জানলার আড়াল থেকে দেখি।
স্কুলে বোধহয় ঠিকই শুনেছিলাম।
মুসলিম পুরুষ যেমন চোদারু হয়, হিন্দু মহিলা ততটাই চোদনখোর হয়!

Leave a Reply