মা ছেলের চটি গল্প – কুমকুম ও কাব্য – 4 by Rocketman Augustus | Bangla choti kahini

Bangla Choti Golpo

বাংলা মা ছেলের চটি গল্প। অনেক চমৎকার একটা সকাল, কাব্যর ঘুম ভাঙল কড়া রোদের আঁচে। পাশ ফিরে দেখল মায়ের পিঠ। বেঘোরে ঘুমাচ্ছে, কাল রাতের উত্তাল রতিমিলনের পর। পাশ ফিরে ঘড়ি দেখল, ৮টা ৫২। এই সেরেছে কমপ্লিমেন্টারি ব্রেকফাস্টের সময় শেষ হয়ে যাবে আগামী ১ ঘণ্টার মধ্যে। চাদরের ফাঁক দিয়ে মায়ের বেঁকে থাকা নগ্ন শরীর দেখল, দিনের আলোতে, প্রথম বারের মত। কি সুন্দর কাঁচা হলুদ শরীরটা। আসলে ছেলেদের কাছে ফার্স্ট লাভ তো মা ই। আর কাল রাতে… উফফ মনে করেই বাঁড়ার গোঁড়া তাতিয়ে উঠলো কাব্যর। মায়ের শরীরের উপর সঁপুন করে নিজেকে মেলে ধরে কানের কাছে নিয়ে গেলো আম্মুর।

[সমস্ত পর্ব
কুমকুম ও কাব্য – 3 by Rocketman Augustus]

এই উঠো আম্মু, এই, Good Morning || আগামী ২৪ ঘণ্টার জন্য রেডি হতে হবে যে || জগতের আদিকাল থেকে চলে আসছে নর নারীর মিলন, এমন এক কলা যার মুদ্রার দুপিঠ দেখতে অভ্যস্ত সমাজ। বিবাহের মাধ্যমে সমাজ স্বীকৃত মিলনের রেজাল্ট স্বরূপ নতুন অতিথির আগমনকে সবাই যেমন আপন করে নেয়, তেমনই মিলনের খুঁটিনাটি সম্পর্কে কখনোই পাবলিক ডিসকাশন হয় না। আর সমাজের নিষিদ্ধ অলিগলি তো আছেই, অবৈধ মিলন যার প্রথম ধাপ ধরে নেয় সমাজের মানুষজন দুই প্রেমিক প্রেমিকার মাঝে শরীর মেলানো,সে কত জল্পনা কল্পনা।

মা ছেলের চটি গল্প

কিন্তু নিষিদ্ধ এ খেলার অন্তিম ধাপ, অবৈধ মিলনের মিনাকল, মা-ছেলের মাঝে শরীর মেলানো যা বাংলাদেশের মত দেশে অল্মোস্ট সবারই কল্পনার বাইরে তাই তো কাল রাতে করে ফেললেন কুমকুম আর কাব্য।আফটারশক বলে একটা ব্যাপার থাকে সবকিছুরই, তারই লাইন ধরে এ মুহূর্তে সকাল ১১ টা ১২ মিনিটে নীল শাড়ী পরে বলা যায়ে রেডি হয়েই খাটের পাশে আঁচল ফেলে নিচের ঠোঁট কামড়ে দাঁড়িয়ে আছেন কুমকুম চৌধুরী। নয়া প্রেমীর জ্বালা, ছেলে প্রেমিক কাব্য মায়ের পেটে চুমু খেয়েই যাচ্ছে আর দুই হাতে সুখ করে নিচ্ছে শাড়ির তোলে, পেটিকোটের ভেতরে, সাদা বড় প্যানটি, মোট কথা টিন প্রস্থ কাপড়ের নিচে জন্মদাত্রীর নির্লোম পাছা টিপে টিপে।

আহহহ করে শীৎকার করতেও ভুলছেন না সম্পূর্ণ রেডি, গ্রুপ ট্যুর এ বেড় হবার অপেক্ষায় মিসেস কুমকুম। ছেলের উদ্ধত চুল দুই হাতে খামচে ধরেছেন। চকাশ করে মায়ের নাভির কাছে চুমু খেয়ে আলতো কামড় দিলো কাব্য। আসলে মায়ের শরীরের পারফিউমের গন্ধে ওর মাথায় ঝিম ধরে গিয়েছে। বাইরে যাবার কোন ইচ্ছাই তো নেই এখন বরং চামড়ী নারী শরীরটাকে নিয়ে বিছানায় দাপিয়ে বেড়াতেই সকল ইচ্ছে কাব্যর। কিন্তু বিধি বাম যেতে তো হবেই, রুমে কল দিয়ে কনফার্ম করার আগে যতটুকু সময় পাওয়া যায় তার সদব্যাবহার করে নেয়াই বেটার। মা ছেলের চটি গল্প

মায়ের ত্যামন আপত্তি আছে বলে মনে হোল না। কারণ ড্রেসিং টেবিলের সামনে সাজ শেষ হওয়ার অপেক্ষা করছিলো আড়চোখে কাব্য। আর শেষ হওয়া মাত্রই বিছানা থেকে গতকাল রাতের মতই পা টিপে নেমে মায়ের হাত ধরে ঝট করে ওর দিকে ঘুরিয়ে নিয়ে, আম্মুর গলায় কামড়ে আক্রমণের সূচনা করেছে ও। আর মিহি স্বরে না না করলেও যেন কমবয়সী ছেলের পাকা প্রেমিকার মত উফফ উফফ করে নিজেকে সঁপে দিতে প্রস্তুত হয়েছেন রসালো কুমকুম। আসলে কাব্যর মাথায় ছিল কাল রাতে ওর আরেকবার স্খলন হওয়ার প্রয়োজন ছিল। পারলে শাড়ি উঠিয়ে হলেও মায়ের নরম মাংসের গর্তে কিছুক্ষণ ঠাপালেই, প্লাস্টার করে দিতে পারবে ৪৪ এর গুদ নালিটা।

মায়ের গভীর নাভির কাছে নাক নিয়ে আসলো কাব্য। নারী শরীরের অন্যতম স্পর্শ কাতর জায়গায় নাক লাগাতেই মাতাল গন্ধের পাশাপাশি নারী শরীরের নিজস্ব গভীর গন্ধ পেলো ও ।তাতেই গ্যাবার্ডিন প্যান্টের নিচে জাঙ্গিয়া ছাড়া বাঁড়া খানা যেন ফুঁসে উঠলো। নিজের জিভখানা চালিয়ে দিলো আধা ইঞ্চি কুঁচকানো নাভির চামড়ার উপর দিয়ে। যদি কোন ময়লাও থাকে তাও খেয়ে ফেলবে কাব্য। ঈশ ইসসসসসস করে ছেলের মাথা নিজের নরম পেটের সাথে চেপে ধরলেন কুমকুম। চোখ যেন উলটিয়ে আসতে থাকলো। মা ছেলের চটি গল্প

দুই পায়ের মাঝে প্যানটির ভেতরে পানি কাট তে শুরু করেছে উনার। সকালে ধুতে গিয়েই খেয়াল করেছেন, নিজের আর ছেলের যৌনরসে মাখামাখি,শুকিয়ে আবার উরুর ছোট ছোট লোমের সাথে আটকে গিয়েছিলো। একা একা গুনগুন করে গাইতে গাইতে গোসল করতে করতে যেন এক কিশোরী হয়ে গিয়েছিলেন কুমকুম চৌধুরী। যেন লুকিয়ে প্রথম মিলনের অনুভূতি একা একা উপভোগ করার একটা প্রচেষ্টা। আসলে কচি বাঁড়ার রমণ আর যুবক হাতের নিষ্পেষণ তো জীবনে এই প্রথম কুমকুমের, এ অনুভূতি কি করে শেয়ার করবেন অন্যদের সাথে।

এক কদম বিছানায় বসা ছেলের দিকে এগিয়ে গেলেন, নিজের উরুর সাথে যেন চেপে ধরতে চাইলেন ছেলের টি শার্ট পরে আপার বডি। মন চাইছিল ছেলের আঙ্গুল যেন উনার যোনি দেশে নাড়াচাড়া করে কিন্তু মায়ের চওড়া নরম পাছায় চেপে বসা ১০ আঙ্গুল অতো সহজে জায়গা পরিবর্তন করার নয়।

এদিকে লালা দিয়ে মায়ের নাভিদেশ ভিজিয়ে দিয়েছে কাব্য। বাঁড়া ফুঁসে একাকার। কাম যেন মস্তিষ্কের প্রতিটি কোষ খেয়ে ফেলেছে ক্যান্সার কোষের মত। মায়ের মাদি শরীর ছেড়ে দিলো কাব্য। মা ছেলের চটি গল্প

মুহূর্তে নিজের বেল্ট খুলে প্যান্টের যিপার নামিয়ে দিলো। মুক্ত বাতাসে বেরিয়ে পড়লো ওর মাংস দণ্ডটা।

শাড়ির আঁচল মাটিতে লুটিয়ে, হাঁপাচ্ছেন ম্যাচিওর নারী কুমকুম। উনার দৃষ্টি নিবদ্ধ হল সামনে বসে থাকা পুরুষটির পৌরুষের উপর।

যেন দুজনের সাবকনশাস মাইন্ডই জানে নেক্সট ১৫ মিনিট কি করনীয়।

অন্যান্য বাংলাদেশী মা এর মত, কুমকুম চৌধুরীও ছেলেকে পড়িয়েছেন রচনা একটি শীতের সকাল। মা ছেলে হিসেবে অবলোকন করেছেন অনেক অনেক শীতের সকাল, বছরের পর বছর। কিন্তু আজকের সকালের মত শীতের সকাল কি অবলোকন করেছেন কখনো কুমকুম-কাব্য?

সকালে ঘুম ভাঙ্গে কুমকুমের ছেলের লকলকে ঠাটানো বাঁড়ার স্পর্শে। ঠিক যেন উনার দ্বি মৈথুন রত নারী চেরার মুখে, সকাল ৯টা বাজার আগেই।

পিটপিট করে চোখ খুলে ঘড়ির সময় দেখে নিলেন আর অনুভব করলেন একটি যুবক শরীর উনার পেটের সন্তানের শরীর যৌন সিগন্যাল দিতে দিতে উনাকে আষ্ঠেপ্রিষ্ঠে জড়িয়ে ধরেছে। স্মৃতি ফিরে এলো পূর্ববর্তী রাতের, কোন কথা বলার প্রয়োজন আছে কি ছেলের সাথে? মা ছেলের চটি গল্প

থাক না উপভোগ করা যাক বরং এই মিষ্টি মধুর মৈথুন সম্পর্ক, ছেলে তো জানে না উনার স্থায়ী জন্ম বিরতিকরন পদ্ধতি নেয়া আছে, সেই ৯ বছর আগে নিয়েছিলেন, আরও ১ বছর থাকবে। যত খুশি বীজে ভরিয়ে দিক কুমকুমকে, প্রেগ্নেন্সির বিন্দুমাত্র টেনশন নেই। কাব্যর মুখ খেলা করছিলো মায়ের খোলা চুলে ঘাড়ের কাছে, গরম নিঃশ্বাস পেতেই বহু বছর স্বাদ না পাওয়া সকালের চুম্বনের ইচ্ছে যেন মাতালের মত উঠে আসলো উনার ভেতর থেকে।

নিজের আপার বডি ছেলের দিকে ঘুরিয়ে এক পলক তাকিয়ে চোখ বন্ধ করে এগিয়ে দিলেন বাসী মুখ। ডায়মন্ডের নাকফুল পরা মায়ের খাঁড়া নাক, আর ঈষৎ ফাঁকা পাতলা ঠোঁট দেখে পাগল পাগল লাগতে থাকে কাব্যর। একটা পূর্ণবয়স্ক পরিপূর্ণ নারী শরীর যা নাকি আবার নিজের মা, যৌন উত্তেজনায় ফেটে পড়তে চায় কাব্যর ধন, আরেক রাউন্ড কাব্যিক চোদনের জন্য।

ইচ্ছেটাকে দমিয়ে, আপাতত নারী সুধা নিজের অধরে নিতেই সিধান্ত নেয় ১৮ এর যুবক ছেলে, মায়ের ঠোঁটের সাথে মিলিয়ে দেয় নিজের ধূমপান না করা গোলাপি ঠোঁট। স্মোকিং করা হাযব্যান্ডের লিপকিস ভালো লাগেনি কুমকুমের কখনোই, নিয়তি মেনে নিয়েছিলেন। কিন্তু এহেন চমৎকার আপগ্রেড পেয়ে যেন সমুদ্রের বড় বড় ঢেউ এর মত কামযাতনা কুমকুমের শরীরের রন্ধ্রে রন্ধ্রে জানান দিচ্ছে। মা ছেলের চটি গল্প

নিজের অভিজ্ঞ অধরজোড়া দিয়ে শুষে নিলেন আপন সন্তানের ঠোঁট যুগল। চুক চুক করে মা ছেলে নিজেদেরকে আলিঙ্গনবদ্ধ করে একে অন্যের বাসী রস চালান করতে থাকলো ঠিক গত রাতের মত। ক্ষুধার্ত কুমকুম যেন চুষে গিলে খেতে চাচ্ছেন কাব্যর অধরজোড়া। নারিরুপী মা কে কাছে পেয়ে দিন কাল পাত্র ভুলে দিনের আলোয় এই যুগলের প্রথম চুম্বনে মত্ত হয়ে পরে কাব্য।

কুমকুমের লম্বাটে বাম হাতের আঙ্গুল খুঁজে নেয় ছেলের ঠাটানো বাঁড়াখানা। শীর শীর করে কেঁপে উঠে কাব্য কুমকুমীর ছোট ছোট টিপে, ধোনের শিরাগুলয়। ওর হাত খুঁজে নেয় মায়ের নরম চুঁচিজোড়া। পকাত পকাত করে হাতসুখ করে টিপতে থাকে।

হবে ৩-৪ মিনিট, ফ্রেঞ্চকিস, মাই ও বাঁড়া টেপন, শরীর দুটো প্রস্তুত হচ্ছিলো সকালের এক রাউন্ড চোদনকলার জন্য। টানটা কাব্যর একটু বেশিই ছিল জমানো রস আরেকবার ঢালার জন্য আর ও দেখতেও চাচ্ছিল দিনের আলোতে মায়ের ন্যাংটো শরীরটা ক্যামন লাগবে নিজের বাঁড়ার নিচে পেতে কষে ঠাপ লাগানোর তালে তালে। মা ছেলের চটি গল্প

বাধ সাধলো বেরসিক রুম ফোন। আওয়াজে চমকে উঠে কুমকুম ছেলের আলিঙ্গন থেকে নিজেকে ছাড়িয়ে নিলেন। হাঁপাতে হাঁপাতে নিজের শ্বাস নিয়ে বাজতে থাকা ফোন এটেন্ড করলেন।

ব্রেকফাস্ট কল এসেছে, ৯ টা বেজে ১০ মিনিট। লাস্ট কল ফর কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট।

ছেলের নাগপাশ থেকে নিজেকে মুক্ত করতে করতে বললেন, চলো এবার উঠে পড়ো, দেরি হয়ে যাচ্ছে। নো মোর দুষ্টামি ঠিকাছে?

ওকে আম্মু। যেন ৩২ পাটি দাঁত বের হয়ে আসলো।

১৫ মিনিটের মাঝে ২ জন রেডি হয়ে ডাইনিং হলে ব্রেকফাস্ট টেবিলে। উপস্থিত গ্রুপ ট্যুর মেটরা বুঝতেও পারলো না কাল রাত থেকে কি সম্পর্কের মোড়ে মা ছেলে বিচরণ করছে।

এমনকি টেলিফোনের অপারে কায়সার চৌধুরী মা ছেলের উচ্ছ্বসিত গলাকে ধরেই নিলেন বেড়ানোর অনাবিল আনন্দ হিশেবে, উত্তান চোদনের রিএকশন হিসেবে নয়। মা ছেলের চটি গল্প

খেতে খেতে জাস্ট একবার টেবিলের তল দিয়ে মায়ের কামিজের নিচ দিয়ে নরম উরুর উপর আলতো চাপ দিয়ে কাব্য জানান দিলো গেম বাঁকি আছে এখনো। ওর পেটের খিদে মিটলেও বাঁড়ার খিদে মেটাতে হবে কুমকুমকে।

চোখ পাকিয়ে মমতাময়ী কুমকুম মুঝাতে চাইলেন টিনেজ ছেলেকে, রুম থাকতে এখানে অসভ্যতা কেন কাব্য? আম্মু তো আছেই তোমাকে স্যাটিস্ফাই করার জন্য বড়ই সুন্দর শীতের সকালটা, অজাচার রত মা-ছেলের একান্ত গোপনীয় শীতের সকালটা।

যখন চোদনভূত চাপে তখন আর কোন রিএকশন কাজ করে না। দিব্যি সেজে পেড়ে থাকা কুমকুম চৌধুরী যেন নিপুণ দক্ষতায় ছেলের নিম্নাঙ্গ উন্মুক্ত করে দিলেন বিছানার পাশে হাঁটু গেঁড়ে বসে।

ফিরে ফিরে আসছে উনার অনেক অনেক বছর আগের স্মৃতি। ভাসা ভাসা স্মৃতি। কাব্য চাইছে সকাল বেলা থেকে রস খসানোর সুখ।

সময় এক বাঁধা, যা উনাকে বাধ্য করছে ছেলেকে পূর্ণ চোদন থেকে আপাতত বিরত রাখতে। হ্যাঁ কুমকুম চাইছেন ছেলে উনার উপড়ে উঠে উনাকে মাউন্ট করে একদফা রাম চোদন দিয়ে, উনাকে ঘামিয়ে, উনার পায়ের মাঝের গহ্বরে রসের ফোয়ারা ছুটিয়ে দিক, কিন্তু ঘড়ির কাঁটা যে বড়ই বেইমান। আপাতত প্রেমিক প্রবর ছেলের বাঁড়ার রসমচোন করে তাকে আজকের ট্যুর উপভোগ করার একটা দায়িত্ব তো আছে নাকি, নারী কুমকুমের, কাব্যর সেক্সপার্টনার কুমকুম চৌধুরীর। মা ছেলের চটি গল্প

টানা টেপনে, কাব্য যেন চোখ বুজে ছিল, ভীষণ ভালো লাগছিলো ওর। কাল রাতে ওর ঠাপে ওর জন্মদাত্রী খামচে ছিল বিছানার সাদা চাদর আজ সকালেই জননীর নারী সুলভ আচরণে ও খামচে ধরছে বিছানা।

কাব্যকে সপ্তম আশ্চর্যের থেকেও বিস্মিত করে দিয়ে কাব্যর নুনু হারিয়ে গেলো গরম গহ্বরের মধ্যে কয়েক সেকেন্ডের ব্যাবধানে।

টং করে চোখ খুলে গেলো ওর। যদি ওর আম্মু ওকে রাইড করত তবে তো শাড়ির খচখচ আর নিজের শরীরের উপর মায়ের তুলতুলে শরীরটার একটা ভার ও ডেফিনেটলি পেতো। তাহলে হচ্ছেটা কি?

মাথা সামনে নিয়ে এসে নিজের জঙ্ঘা দেশের দিকে তাকালো কাব্য চৌধুরী। একরাশ ঢেউ খেলানো চুল দিয়ে ঢেকে গিয়েছে ওর দুই উরুর মাঝে। মাথার তার কি কাজ করছে কাব্যর ওহ শিট! এতো মেঘ না চাইতে সুনামি!

ঢেউ খেলানো চুল তালে তালে উঠা নামা করছে দপ দপ করতে থাকা কাব্যর পুং ডাণ্ডাটার উপর। মা ছেলের চটি গল্প

মাম্মি ইজ গিভিং মি আ ব্লোজব! আই ফাকিং কান্ট বিলিভ মাইসেলফ! নুনুর আগায় জিভের বাহারি ছোঁওয়ায় থরথরিয়ে কেঁপে উঠলো প্রথমবারেরমত মুখরমন পাওয়া কাব্য। অটোম্যাটিক রিফ্লেক্সে মায়ের চুলে ঢাকা মাথা, করোটির ভেতরে একজন ডাক্তারের ব্রেনে মোড়ানো এমুহূর্তে অজাচারে লিপ্ত ৪৪ বছর বয়সী এক মহিলার মাথা চুল টেনে চেপে ধরল তার এ ১৮ বছর বয়সী ছেলের ধোনের উপর।

চুকচুক করে চুষে চলেছে এক মা কোন এক শীতের সকালে পরম মমতায় নিজের গরম মুখের ভেতর নিয়ে ছেলেকে রস্খলন করাতে নিয়ত করেছেন কুমকুম।

কত কত বছর পড় কাউকে নিজের মুখের জাদুতে বীর্যপাতের চেষ্টায় নিমত্ত। কালের অতলে হারিয়ে যাওয়া যৌবন টান দিয়ে পৃথিবীর কোলে ফিরিয়ে আনতে ছেলের আহবানে সাড়া দিয়ে এক বন্ধ ঘরের দরোজার এপাশে মুখ মৈথুন করে ছেলেকে একচেটিয়া সুখ দিয়ে ধন্যবাদ জানাচ্ছেন যেন পূর্ববর্তী রাতের দু দফা চোদন চর্চার।

কেটে গেছে কিছু সময়। মায়ের মুখে দপদপিয়েছে কাব্য চৌধুরীর নারী সুখ দেবার কাঠিটি। ওক ওক করে ছেলের বাঁড়া গিলেছেন বেশরমের মত কুমকুম চৌধুরী। মায়ের চুলের মুঠি ধরে অল্প স্বল্প ঠাপে মায়ের আলজিভ বরাবর ধোন চালিয়েছে কাব্য। মা ছেলের চটি গল্প

ক্রিং ক্রিং করে একবার বেজে থেমে গিয়েছে ঘরের ফোন। গোটা দুয়েক কুমকুমের মোবাইলে ফোন আসাও শেষ। দ্বিতীয় বাড় ফোন বাজতেই একরকম হাঁপাতে হাঁপাতেই ফোন ধরলো কাব্য। উত্তেজনা যথাসম্ভব চেপে রেখে ফোন এটেন্ড করলো

“জি আংকেল, এই তো ২ মিনিট, আম্মু টয়লেটে। জি আমি এখনি বলছি আমরা আসছি লবিতে।”

নিজেকে ব্লুফিল্মের নায়িকা মনে হচ্ছে মধ্যযৌবনা কুমকুমের। উত্তেজনার অতিশাজ্যে যেন কামড়ে ধরলেন ছেলের কচি ল্যাওড়াটা। সাক্ষাৎ দেবী যখন এহেন রতিলিলায় কচি ছেলের সাথে মত্ত তখন ছেলে কি পারে পৌরুষ আটকে রাখতে।

মায়ের মাথা নিজের ডান হাত দিয়ে চেপে ধরে মুখের ভটর বাঁড়াটা গুঁজে কুমকুমের গলার মুখ বরাবর ধন ঠেশে ধরলও কাব্য। নিশ্বাস যেন বন্ধ হয়ে এলো

আম্মু কুমকুমের। পিচিক পিচিক করে কেঁপে উঠা ধোনের মাথা দিয়ে ভলকে ভলকে বেরিয়ে এলো ঘন সুজির পায়েসের মত ঈষৎ আঁশটে বীর্যের ধারা।

ছেলের মাল মুখের ভটরে পড়তেই চোখ যেন কোটর ছেড়ে মার্বেলের মত বেরিয়ে আসলো কুমকুমের। উম্ম উম্ম করে নিজেকে ছাড়িয়ে নিতে চাইলেও ক্যোঁৎ ক্যোঁৎ করে ছেলের গরম নুনুর থেকে বেরিয়ে আসা তাজা মাল খাওয়া ছাড়া আর কোন রাস্তা বাঁকি ছিল না ডাঃ কুমকুমের। মা ছেলের চটি গল্প

কাব্য যেন অল্মওস্ট ফেইন্ট হয়ে গেলো। ওয়াও আম্মু ওয়াও। ধপ করে পড়ে গেলো বিছানায়। মাথা ফাঁকা হয়ে গিয়েছে ওর। মালের ধারা নির্গমনবন্ধ হয়েছে। ছোট হয়ে আসা শুরু করেছে ধোনবাবাজি।

ছেলের শ্রোণিদেশ থেকে বিগত ৮ মিনিটের মধ্যে প্রথম মুখ তুললেন কুমকুম চৌধুরী। লিপস্টিক ছেঁদরে গিয়েছে উনার, নাকের পাটা ফুলে লাল, চুল আলু থালু।

হাঁটু গাড়া পজিশন থেকে উঠে দাঁড়ালেন উনি। নিজের পাতলা ঠোঁটের পাশ দিয়ে আর ক্রমশ লিম্প হয়ে আসতে থাকা ছেলে কাব্যর ধোন থেকে যেন চুইয়ে পড়লো এক ফোঁটা তাজা বীজ।

দুই হাতে চুল ঠিক করতে করতে আধবোজা চোখে ঠোঁটে লেগে থাকা হাসি হাসি ছেলের দিকে তাকিয়ে কাব্যকে আলতো ধাক্কা মেরে অস্ফুট স্বরে বললেন “দস্যি ছেলে কোথাকার”

 

  Renu Didi R Maa Er Sathe

Leave a Reply