মা ছেলের চুদাচুদি | BanglaChotikahini

Bangla Choti Golpo

শুভ আর শুভর মা লিনা দেবী কলকাতার ফ্লাটে ভাড়ায় থাকেন. উনি স্বামী হারা হয়েছিলেন খুবই অল্প বয়সে. ওনার শুভ ছাড়া এ জগতে কেউ ছিল না. ছোট পরিবার ছিল মা ছেলের পরিবার.কিন্তু শুভর মা ছিল লুজ ক্যারেক্টার. উনার গুদে হেভি চুলকানি ছিল. গুদ বাইরে কাউকে দিয়ে চুলকাতে পারতেননা বলে নিজের পেটের ছেলেকেই রাস্তা বানিয়েছিলেন. কলকাতা শহর ও বেশির ভাগ মেট্রোপলিটন শহরে এ সব ছিল খুবই সাধারন ব্যাপার.

রাত হলেই লিনা দেবী আর অনার ছেলের মধ্যে রতি ক্রিয়া শুরু হয়ে যায়. এবং সেই সকাল পর্যন্ত চলতে থাকে. সকাল আবার ভোরে উঠেই শুভর একবার ওই গুদের পুজো করা চাই. শুভ তার মা কে জান প্রাণ দিয়ে ভালোবাসতো সেটা এখানে বলার অপেক্ষা রাখে না. লিনা দেবী ও অনার সমস্ত ভূমিকা ঠিক ঠাক ভাবে পালন করে যাছিলেন.

মা ও সহধর্মিনীর ভূমিকা. সকালে সকলের সামনে মা ও রাতের অন্ধকারে তীব্র কামনার জালায় ভরা এক কামনা পীড়িত মহিলার. লিনা দেবীর স্বামী খুবই ভালো জায়গায় চাকরি করতেন তাই মারা যাবার সময় অনার প্রভিডেন্ট ফান্ড এর সমস্ত টাকা মা ছেলের নামে চলে আসে. লিনা দেবী খুবই চালাক প্রকৃতির মহিলা হবার দরুন সমস্ত টাকা ব্যাঙ্ক এ ফেলে দেন. মাসিক সুদে ওদের মা ছেলের সংসার বেস সুখেই কাটতে থাকে.

ওদের এই রঙিন যৌন জীবন চলতে শুরু করেছিল যখন শুভ কমবয়সী ছিল. শুভ খেলার ছলে একদিন ঘুমন্ত অবস্থায় মা কে চোদে. সেই স্বাদ লিনা দেবী জীবনে কখনো ভুলতে পারেননি. তারপর ইতিহাস. যেদিন সকালে শুভর কলেজ থাকে না. সেদিন ব্রেকফাস্ট শেষ করেই লিনা দেবী কে বিছানায় নিয়ে যায় শুভ.

শুভ ,”মা তোমাকে চুদবো. ”
লিনা দেবী. “কি তুই আমায় সব সময় চুদে মজা পাস তা বুঝি না বাপু. তুই কি মানুষ না পশু. সারা রাত আমায় ঘুমোতে দিস নি. এখন সকাল হতেই তর ধোন আমার গুদে ঢোকার জন্য মরিয়া. যা বাথরুমে গিয়ে ঝেড়ে আয়. ”
শুভ ,”এই মা মাগী সায়াটা তুলবি কি, খুব জলদি করবো, চাপ নেই. ”

লিনা দেবী, “হু জলদি নেই. ধরলে এখন তুই আমায় ছাড়বিনে জানি. তর তো ওটা তো ধোন না ওটা মেশিন. কি খেয়ে যে তোকে জন্ম দিয়েছিলাম ভগবান জানে. নে সায়া তা তুললাম এবার আমায় ধ্বংস কর. ”
শুভ,”উফ তোমার এই আদর এর জন্যই তো আমি তোমাকে ছেড়ে কোনো মেয়ের দিকে চোখ ও দিই না. এই গুদ মারার যা সুখ তা কি অন্য কচি মেয়ের গুদ মেরে পাবো. ”

লিনা দেবী ,”খবর দার আমার সামনে কোনো মেয়ের নাম বলবি না. যত খুশি আমায় চুদতে হয় চোদ. পুরো দিন যদি চুদতে চাস তো চোদ. কিন্তু অন্য মেয়ের কথা বললেই বটি দিয়ে কেটে ফেলব. তারপর নিজেও মরব. ”
শুভ মায়ের রাগ কে সন্ত করতে বলল ,”আজ আমার খানকি সোনা মা আমার ভুল হয়ে গেছে. এই দেখো তোমার গুদে আমি বাড়া ঢুকিয়ে দিলাম. এবার তুমি খুশি তো. ”

লিনা দেবী ,”হা চোদ আমায় ,চুদে আমার গুদের কুটকুটুনি মেটা হারামি. উফ আমি তোকে কি বলবো আমি এত বুড়ি হয়ে গেলাম ,আমার নিজের গুদের কুটকুটুনি এখনো কমেনি. মার গুদ আমার ,মেরে ফাটিয়ে দে গুদ. উফ আআহ মাগো হা আরো জোরে কর উফ আআহ মাগো কি আরাম হছে গো. মরে গেলুম গো. উফ আহ আআহ. ”

This content appeared first on new sex story new bangla choti kahini

শুভ ,”কি আরাম লাগছে মা. উফ তোমার গুদ এখনো সেরকমই টাইট আছে পুরো ২১ বছরের ভার্জিন মাগির মত. তোমার সিক্রেট কি মা ?”

লিনা দেবী ,”মা এর সাথে ন্যাকা চোদামি করা হছে ,যেটা করছ সেটা মন দিয়ে কর. আমায় মজা দাও. তোমার মাকে আরেকবার মা বানাও. উফ আহ আমার গুদ ফাটিয়ে দিল গো. কামনার জালায় নিজের ছেলের বুকেই নিজের ঘর বাধার সুখ আরেকবার খুঁজলেন লিনা দেবী. নিজের কামনার জ্বালা কে পূরণ করতে নিজের ছেলেকেই কামনার দাবানলে বলি দিলেন তিনি.

এই যৌনতা এই নগ্নতা কে বুকে নিয়ে লিনা দেবী তার নিজের ছেলের সন্তানের মা হয়ে গেলেন আরেকবার.

“মা তুমি উল্টো দিকে ঘুরে সোউ আমি তোমার একটু পোদ চুদি. লিনা দেবী ছেলেকে দুরন্ত বাধা দিলেন কিন্তু হায় ও কি মায়ের বাধা শুনবার ছেলে. মায়ের চূড়ান্ত বাধা দেওয়া সত্তেও মায়ের পোদের ছিদ্রে নিজের ৯ ইঞ্চি মোটা ধোন গলাতে দ্বিধা করলো না একমুহুর্তের জন্যও. মা আতুর চিত্কারে নিজের ছেলের পাছাটা নিজের পোঁদের দিকে ঠেলে দিলেন.

লিনা দেবী ,”তুই যে আমার নোংরা পোদ টা চুদে কি মজা পাশ ভগবান জানে. ”

শুভ,”তোমার তো পোদ টাই তোমার সরিরের মস্ত বড় আকর্ষণ মা. তোমার এই পোদ আহা কি বলব ?”বলে পকাত পকাত শব্দ তুলে মায়ের পোঁদ চুদিতে থাকিল শুভ.

শুভ বীর্য স্খলনের সময় হয়ে গেছিল. মা বলল. “ওটা পদে ফেলে নষ্ট করে লাভ নেই. ওটাতে প্রোটিন আছে. তুই আমায় যে ভাবে চুদছিস আমার প্রোটিন এর জরুর সব থেকে বেশি. আমার মুখে ঢেলে উজাড় করে দে. ”
মায়ের নোংরা পোদ থেকে বাড়াটা বের করে মায়ের মুখের সামনে চেপে ধরল শুভ. মা ধোনের মুন্ডিটা ধরে চোসা লাগালো. অল্প ক্ষণের মধ্যেই শুভ সাদা থক থকে ঘন বীর্য মায়ের মুখ ভরিয়ে তুললো. ওর মা সেটা অত্যন্ত আনন্দের সাথে উপভোগ করতে থাকলো.

This story মা ছেলের চুদাচুদি appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Mamir Nogno Shorir (Part 1)
  • ভারতীয় গৃহবধূ মা ও ছেলের যৌনতা
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৭
  • আম্মু আমায় চোদা দিল
  • পল্লীবধুর কামযাতনা ১ম পর্ব
  কলিযুগের পঞ্চপান্ডব — Dirty Bangla Sex Story | BanglaChotikahini

Leave a Reply