মা মেয়ের যুগলবন্দী – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

বউ আবার গর্ভবতী হয়েছে শুনে নকুড় বিস্ময়ে স্তম্ভিত। সেই সঙ্গে যথেষ্ঠ বিরক্তও হয়েছে, এই বয়সে… সামনেই মেয়ের বিয়ে… আজ বাদে কাল দিদিমা হবে… এমন সময়ে এ কি কান্ড ঘটাল… ছিঃ ছিঃ। কয়েক বছর আগে হলেও কিচ্ছু একটা ভাবা যেত, এখন গর্ভপাত করান ছাড়া অন্য কোন উপায় নেই। কি ভাগ্য যে বটুডাক্তারের বলার সময় ভব সামনে ছিল না। খবরটা যাতে পাঁচ কান না হয় তার জন্য বেশ ভাল টাকা গচ্ছা গেল, অভিজ্ঞ বটুডাক্তার জানে কি ভাবে পরিস্থিতির সুয়োগ নিতে হয়। নকুর নিরুপায়, না হলে মুখ পুড়বে। হবু জামাই ভব বা কুটুমবাড়িতে খবর গেলে তো মেয়েটার সর্বনাস হয়ে যাবে।
আর বউটাও হয়েছে সে রকম, কি করে হল…আর কার সন্তান পেটে এলো… সেটাই ওর যত চিন্তা। নকুড় বটুডাক্তারের সাথে আলোচনা করে সব ঠিক করে নিয়েছে। পরীক্ষার নাম করে ২-৩দিন বটু ওর বউকে চুদবে সেটা আগেই বলে দিয়েছিল। তবে ৩ দিনের দিন, চোদার পরে বটুডাক্তার অনিমার পেট খসিয়ে দেয়। ওর ছোকড়া কম্পউণ্ডারটাও ছেড়ে কথা বলে নি, নকুড়কে দেখিয়ে দেখিয়ে ওর বউকে চুদেছে। তবে বাঁচোয়া, খরচ-খরচা যা হয়েছে সব লাটুই দিয়েছিল। নকুর এই সব কথা মেয়ে-জামাইকে কিচ্ছুই জানায়নি, ওদেরকে লো-প্রেসার আর পেটে-গ্যাসস্টিকের গল্প দিয়েছে।
“তুমি আমার মেয়ের দিকটা লক্ষ্য রাখ, এই তালে-গোলে ওর পরীক্ষা যেন খারপ না হয়। আমি আর লাটু তোমার শ্বশুরীমাকে সামলে নেব”। শ্বশুর এ কথা বলে ভবর মাস্টারের দায়িত্বটা মনে করিয়ে দিয়েছে। ঘাড়ের কাছে পরীক্ষা চলে আসায় ভবর সব মনযোগ নীলিমার প্রতি ছিল, শেষবেলার প্রস্তুতিতে যেন কোন খামতি না থাকে। তাই ভব অন্য দিকে তাকানোর সময় পায়েনি।
পরীক্ষা যথা সময়ে শেষ হয়ে গিয়েছে। নীলিমা পরীক্ষা ভাল ভাবে দিয়েছে, ভব নিশ্চিত ও ঠিক পাস করে যাবে। এদিকে অনিমাও সুস্থ হয়ে উঠেছে, কিন্তু বটুডাক্তারের বারণে এক মাস সব রকম চোদাচুদি বন্ধ। শ্বশুরীমার এই অসুস্থতা নিয়ে শ্বশুরের সঙ্গে আলোচনা করে ভব মনে হয়েছে, “নকুড় ব্যাটা নিশ্চই কোন কিচ্ছু লুকিয়ে যাচ্ছে। শ্বশুরীমার মত রোজ দুবেলা মাং-মারানো মাগী শুধু শুধু চোদানো বন্ধ রাখবে কেন ? যেখানে আগের মত সব কাজ করতে পারছে…।”
রাতে নীলিমা ভবর ঘরে এলে পূর্ব পরিকল্পনা মত ভব ওকে জেরা শুরু করে। নীলিমা ব্যাপারটা বুঝতে পেরে কথা ঘোরানোর চেষ্টা করে। ভব দিব্বি দিলে নীলিমা বাধ্য হয় সত্যি বলতে। “তুমি দিব্বি করেছ… এ কথা কাউকে বলবে না, মায়ের পেটে বাচ্ছা এসে গিয়ে ছিল। বাবা বটুজ্যাটাকে দিয়ে মায়ের গর্ভপাত করিয়েছে… বুঝেছো”
“ঐ লাটুকাকা তোমার মায়ের গুদে রোজ ফ্যাদার ফোয়ারা ছুটিয়েছে… একেবারে গাভিন করে ছেড়েছে”
“না মশাই, ওটা মোটেও লাটুকাকার কর্ম্ম নয়… কাকা তো আটকুঁড়ো। এত বছর বিয়ের পরেও ওর দু-দুটো বউ… কারো বাচ্ছা হয়নি। মা বলেছে, মাকেও ৮ বছর ধরে চুদছে… মায়েরও কিচ্ছু হয়নি এতদিন।”
“তবে কি বাবা… না অন্য কেউ”
“দুর বোকা তুমি কিচ্ছু জাননা, লাটুকাকা মাকে চোদা শুরু করার পর থেকে, মাতো বাবাকে মগা বানিয়ে ফেলে… কালে-ভদ্রে চুদতে দিত। বাবাও তখন নিজে করার চেয়ে ওদের চোদা দেখতে পছন্দ করত আর ওদের ফ্যাদা খেত। এবার বুঝলে…”
ভব বুঝতে পারল, শ্বশুরের কোন রোগই হয়নি… নকুড়-মগা বৌয়ের আজ্ঞানুসারে ঐ গুলো করত। শ্বশুরীমা ওকে ভুল বুঝিয়ে এতদিন ধরে চোদান গুদের ফ্যাদা চাটিয়ে… লাটুকাকার বাঁড়া চুষিয়ে… মগা বানিয়েছে। অসুখ হাকিম চিকিৎসা… এই সবই ছিল ঢপের গল্প। নীলিমা কাছে এটা প্রকাশ করে নিজেকে আরো খেলো না করে ভব বলে, “তবে… ”
“বোকা তুমিই তো মাকে চুদে গাভিন করেছিলে। রোজ রাতে দুবার করে আমার মায়ের গুদ মেরে এত এত করে বীর্য ঢেলেছে… তোমার কৃর্তি, আমি কিচ্ছু জানি না যেন। কতদিন জানলা দিয়ে দেখেছি তোমাদের চোদাচুদি, বাবাও তো দেখত…”
“এ্যাঁ… বাবাও দেখত… তুমি ঠিক দেখেছ ?
“ইয়ে বাবাও লুকিয়ে তোমাদের চোদাচুদি দেখত আর ধোন খিঁচত। একরাতে কি হয়েছে…” এটুকু বলে নীলিমা চুপ করে যায়। ঝোকের মাথায় ও একটু বেশি বলে ফেলেছে।
“কি… কি হয়েছিল, বল …”
“আমি এক জানলায় দাড়িয়ে তোমাদের দেখছি, জানতাম না অন্য জানলাটায় বাবা দাড়িয়ে। হঠাৎ বাবার সঙ্গে আমার চোখাচুখি। আমি তখন এক হাতে নাইটি তুলে অন্য হাতে গুদ ঘষছি, বাবাও লুঙ্গী তুলে খাড়া ধোন নাড়াচ্ছে। কি লজ্জার পেয়েছি কি বলব… এক দৌড়ে ঘরে ঢুকে যাই।”
“পরে আরো কিচ্ছু হয়েছিল মনে হচ্ছে…”
“পরদিন সন্ধ্যা বাবাকে চা জলখাবার দিতে যাই। আমি মাথা নিচু করে টেবিলে ওগুলো রেখে চলে আসব… তখন বাবা বলল, নিলুমা কাল রাতের কোন কথা জামাইকে বলিস নি তো? আমি না বলা তে… বাবা বলল, তোর মাকেও বলবি না, মাগী জানলে খোঁচা দেবে… কথা শোনাবে । রাতের ব্যাপারটা তোর আমার মধ্যেই থাকুক বুঝলি। ওরা রোজ জানলা খুলে মজা লুঠবে, আর আমরা দুজন সেটা দেখলেই যত দোষ… তুই বল। আমি লজ্জায় চুপ করে থাকি।”
“বেশ করবি দেখবি, একশো বার দেখবি… এই দেখ এতে লজ্জা কি হল। এদিকে আয়…, বলে বাবা কাধে হাত দিয়ে আমাকে পাশে বসায়। বলে, তোকে অনেক বার দেখেছি… শোবারঘরে উঁকি দিতে, আমি কিচ্ছু বলেছি বল। আমিও তো কতবার দেখেছি তুই চোখ বন্ধ করে জামাইকে দিয়ে মাং চাটাচ্ছিস… আকুলি-বিকুলি করে ওর মুখে গুদেরজল খসাচ্ছিস। বাবার মুখে এসব কথা শুনে লজ্জায় আমি বাবার বুকে মুখ লুকোই। ইস বাবা লুকিয়ে লুকিয়ে আমাদের সব কিচ্ছু দেখেছে।”
“তোমার বাবা তো মহা খচ্চরলোক। ম্যাদা মেরে পরে থাকে, কিন্তু সব দিকে নজর। আর কি বলল”
“বাবা আমার মাথায় পিঠে হাত বলাতে থাকে। বলে, নিলুমা… ঐ সময় খুব আরাম লাগে… তোর খুব সুখ হয়, তাই না ? আমি বলি, জানি না যাও। বাবা বলে, আমার কাছেই তোর যত লজ্জা… বল কেমন লাগে না। আমি কোন সাড়া না করলে বাবা বগলের তলা দিয়ে… বাবা এত অসভ্য, নাইটির ওপর দিয়ে বাঁ মাইটা মুঠো করে ধরে কচলে দেয়। বাবা বলে, দুধ গুলো তোর মায়ের মতন হয়েছে। বিয়ের আগে অনিমাও তোর মতন লাজুক ছিল, আর এখন দেখছিস তো তোর মায়ের কি অবস্থা…। সেই সঙ্গে বাবা পালা করে মাই মুলে দিচ্ছিল। ভাল লাগছিল… আমিও শরীরটা এলিয়ে দিলাম বাবার দিকে। বাবা আরো বলে, ভবও তোরা দিকে নজর দিচ্ছে না খালি শ্বশুরীকে খুশি করতে ব্যস্ত। ওরা মজা লুঠুক… রাতে আমি তোকে আদর করে দেব ক্ষন। আমি লজ্জায় চুপ করে থাকলে বাবা বলে, বুঝেছি… মৌনং সম্মতি লক্ষণং। আমি বলি, যাঃ খালি অসভ্য কথা… যা করছ কর না। বাবা বলে, না মা যা আদর করার রাতে করব, তুমি এখন পড়তে যাও সামনে পরীক্ষা… ঠিক আছে”
“তারপর রাতে কি হল…”
“রাতে মা তোমার ঘরে ঢুকতে না ঢুকতেই বাবা আমার ঘরে চলে আসে। বলে, কিরে আমার আদর খাবার জন্য জেগে বসে আছিস। আমি বলি, ধ্যাত্ এতক্ষন পড়ছিলাম তো। বাবা আমাকে কোলে বসিয়ে মাই টিপে ধরে কপালে চুমু দেয় আদর করে বলে, দেখি তুমি কেমন পড়া কর ছিলি। বাবা আমার নাইটির নিচেটা ধরে ওপরে তুলছে। ইস বাবার সামনে ল্যাংটো হয়ে যাচ্ছি বুঝতে পেরে আমি বলি, বাবা আলোটা নিভিয়ে দাও না। আমার মাথা গলিয়ে নাইটির খুলে দিয়ে বাবা বলে, দুর বোকামেয়ে অন্ধকারে তোকে দেখব কি করে। বালিশ চাপা দিয়ে মাই আড়াল করি, আমার পরনে শুধু জাঙ্গিয়া। বাবা বালিশ সরিয়ে দিয়ে মাইয়ের বোঁটা দুটো পালা করে চুমু দিয়ে চুকচুক করে চুষে খেতে লাগল। আর তলপেটে জাঙ্গিয়া ঢাকা যোনি ডোলতে থাকে। সেদিন সন্ধ্যে থেকে আমার গরম চেপে ছিল, যোনি হরহর করছিল জাঙ্গিয়াও ভিজে গিয়েছিল। সেটা বুঝতে পেরে বাবা আমার পা-দুটো ফাঁক করে ধরে ভেজা জাঙ্গিয়ার ওপর নাক লাগিয়ে বড় বড় নিশ্বাস নিয়ে গুদের গন্ধ শুঁকতে লাগে, আর অসভ্যের মত আহঃ আহঃ করে চুমুও দেয় ভিজে জায়গাটায়। দেরী না করে জাঙ্গিয়াটা খুলে নগ্ন করে দেয়। আমার বাল কামানো যোনিটা চিরে ধরে বাবা মুগ্ধ হয়ে ভেতরের রূপ দেখছে আর গন্ধ শুকছে। বাবার গরম নিশ্বাস আমার ভেজা গুদে অনুভব করি, গায়ে কাঁটা দিয়ে ওঠে। লজ্জায় আমি চোখ বুজে শরীরটা বিছানায় এলিয়ে দিলাম। তারপর বাবা গুদে ঠোঁট ছুঁইয়ে চুমুর পর চুমু খেতে লাগল, গুদ চাটা শুরু করল। শেষে বাবা আমার রসে জবজবে যোনিতে মুখ ডুবিয়ে দিল। বাবা জিভটা ফুটোয় ঢুকিয়ে চোষা দিল, সঙ্গে গুদের কোঁট চুনট করে দিলে আমি থর থর করে কেঁপে কেঁপে উঠি। কয়েক মিনিটের মধ্যেই বাবার মুখে আমার রাগমোচন হয়ে যায়| বাবাও চেটে চেটে যোনির সব রস খেয়ে ফেলে।”
“কি গুদখেগো বাবা তোমার, গল্প আরো বাকি আছে নাকি… ”
“হ্যাঁ ঠিক বলেছ, বাবাটা ভারি অসভ্য। গুদ চোষার ফাঁকে ফাঁকে পোঁদের তলা অবদি চেটে দিচ্ছিল। বাধা দেওয়ার সুযোগই পাইনি, হঠাৎ করে পোঁদের ফুটোটা থুথুতে ভিজিয়ে একটা আঙুল ঢুকিয়ে আংলি করে দেয়। এই হাতটা আগে সড়াও, তুমি কিন্তু এ সব নোংরামো করবে না… ।”
নীলিমা ভব হাতটা সড়িয়ে দেয়, গল্প শুনে ভবর মনেও ইচ্ছেটা জেগে ছিল। বলে, “শুধু একটু আংলি করতাম… দাও না।”
“না মা কিন্তু বারণ করে দিয়েছে… বাবাও আর করে না।”
“তারপর তুমি কি বাবাকে করে দিলে ?”
“না, বাকিটা শোন এবার। আমার যোনির রস খেয়ে বাবা আমায় পাশে শুয়ে চুমু দেয় বলে, তোর কচি গুদের রস চুষবো… আমার অনেক দিনের ইচ্ছে। নিলুমা আরাম পেয়েছিস তো ? কি রে বলছিস না কেন? এখন লজ্জা হচ্ছে। আমি বাবাকে বুকে জড়িয়ে বলি, তুমি খুব বাজে… এতদিন খালি কষ্ট দিয়েছ আগে করনি কেন… শুধু মাকে করতে। বাবা বলে, ও এই কথা এবার থেকে মা-মেয়ে দুজনকেই করব ক্ষন… নে চল গিয়ে দেখি ওদের তো হয়ে এলো। আমার দুজনে জানলায় উঁকি দিতে যাই। দেখি তুমি মায়ের বুকে শুয়ে জোরে জোরে করছ। বাবা আমার হাতে ঠাটানো নুনুটা ধরিয়ে দিয়ে বলে, আস্তে আস্তে নাড়া… জোরে খেঁচাবি না। ওদেরটা এখুনি শেষ হবে, ভব বীর্য গুদে ভরে অনিমা ঘরে এলে… জানলায় উঁকি দিয়ে দেখিস আজ আমি তোর মাকে কেমন চুদি। বাবার ধোনের ডগা রসে ভেজা, আমি নাড়াতে থাকি আমার হাতের ছোঁয়ায় ওটা যেন আরো শক্ত হয়ে উঠছে। ওদিকে তোমাদের করা শেষ হলে আমি ঘরে চলে যাই। আমার হাতে বাবার ধোনের রসে চটচটে হয়ে ছিল।
“তুমি আর ওদের জানলায় উঁকি দিয়ে যাও নি?”
“হ্যাঁ, দেখি কি মা মোতার মত করে বাবার মুখের ওপর গুদে লাগিয়ে বসে। অনেকক্ষন ধরে মায়ের নোংরা গুদটা খাবার পরে মা বাবাকে ছেড়ে ছিল, পরে ওরা চোদাচুদিও করেছিল। এখন তুমি আমারটা চুষবে কিনা বল….”
হবু বউের কথায় রাজি না হয়ে যাবে কোথায়। আজ নীলিমা ভবর মুখের ওপর মায়ের মতন করে বসে গুদের জল খসায়। শেষে ভব বলে, “শ্বশুরীমাকে আবার কবে পাব কে জানে… ”
“পাবে পাবে… মনে হয় মা কাল বটুজ্যাঠার কাছে দেখাতে যাবে। মা ফিট হলে পাবে… ”
দুদিন পরে, দুপুরবেলা মা মেয়ে বাড়িতে একা। নীলিমা মায়ের চুল বেধে দিতে দিতে বলে, “মা, বাবা যে বলল তুমি সেরে গেছো… তবে সকালে দেখলাম আবার ঔষুধ খাচ্ছো। তোমাকে আরো কতদিন ঔষুধ খেতে হবে গো? ”
অনিমা বলে, “তোর বাবা ঠিকই বলেছে। বটুদা ঐ বড়িগুলো দিয়েছে… খেলে আর পেট বাধবে না বুঝলি। এবার থেকে যত খুশি চোদাবো, ভব যত পারে আমার গুদে রস ঢালুক… কিচ্ছু হবে না। ”
“ইস খুব শখ না আমার বরকে দিয়ে করাতে…”
“দুর বোকামেয়ে, তোর বর তোরই থাকবে। আর আমার ফূর্তি করাটাই তোর চোখে পরল! তোর ভবিষ্যতের রাস্তাটা যে পরিস্কার করে রাখছি সেটা বুঝলি না।”
মেয়ে এখনো বুঝতে পারেনি দেখে অনিমা বলে, “লাটুর সঙ্গে মেলামেশা করা নিয়ে তোর বাবা প্রথমদিকে খুব অশান্তি করেছিল। নকুরকে লাইনে আনতে আমার অনেক দিন লেগেছিল। এখন তোর বাবাকে কেমন মগা বানিয়ে রেখেছি দেখেছিস তো। স্বামীকে এমন করে বশে রাখবি… বুঝলি। ভবকেও লাইনে এনে ফেলেছি, আর বেশি সময় লাগবেনা। তবে ছিনলি করে প্রথম রাতেই ওকে জবাই করতে হবে। এখন শোন বিয়ের পর কি কি করবি, তবে তুইও বরের সামনে নাংকে নিয়ে পিরিত করতে পারবি… আমার মতন।”
মা মেয়েকে জীবনের গূঢ় পাঠ পড়াতে শুরু করে যা কোন বইতে পাওয়া সম্ভব নয়।
###########
ভব-নীলিমার বিয়ে ইতিমধ্যেই সুসম্পন্ন হয়েছে। ভব নববধুকে দেশেরবাড়িতে নিয়ে এসেছে। কাল বাদে পরশু ওদের মিলন হবে এটা ভেবেই আনন্দিত। আমন্ত্রিত আত্মীয়-স্বজন প্রতিবেশী সকলেই সুন্দরী নতুনবউ নীলিমাকে খুব ভাল ভাবে আপন করে নিয়েছে। ভবর আর তর সাইছে না, বৌভাতের অনুষ্ঠান শেষ হলেই রাতে নীলিমার ওপর ঝাপিয়ে পরবে বলে স্থির করেছে।
দীর্ঘ প্রতীক্ষার শেষে ফুলশয্যা রাত আসে, ভব খুব উত্তেজিত। ভবর রসিকা বৌদি নীলিমাকে শোবার ঘরে নিয়ে আস। বউকে ভবর হাত তুলে দিয়ে যাবার আগে বৌদি খুব ইয়ারকি করে, “সাবধানে তোমার কচি বৌকে জল-টল খাইও ঠাকুরপো…ওর নিচের মুখটা ফোগলা কিন্তু, এখনও অন্নপ্রাসন হয়নি”।
বৌদি যেতেই ভব দরজা বন্ধ করে দেয়। ফুলশয্যার উপহার হিসেবে ভব বৌকে নোলক পরিয়ে দিলে নীলিমা স্বামীকে প্রনাম করে। নীলিমার ঘোমটা খুলে ভব ওকে চুমু খায়। গহনা আর লাল বেনরসীতে নীলিমাকে খুব সুন্দর দেখাচ্ছে। কিন্তু এখন ভবর অত দেখার সময় ছিল না, ওর বাঁড়া সেই বিকেল থেকে লাফাচ্ছে।
চোখের পলকে ভব নীলিমার শাড়ি সায়া ব্লাউজ ব্রা প্যান্টি সব খুলে উলঙ্গ করে দেয়, নিজেও হয়। গহনা পরা ল্যাংটো নীলিমাকে দেখে ভব আরো গরম হয়। নীলিমাকে কোলে করে ভব বিছানায় ওঠে। বহু আকাঙ্ক্ষিত মিলনের পূর্বে দুজনে প্রগাঢ় আলিঙ্গনে ধরা দেয়, ঠোঁটে ঠোঁটে সংযোগ ঘটে। সেই সঙ্গে মাই টিপে মাই চুষে ভব নীলিমাকে উত্তেজিত করে তোলে। নীলিমা ভবর বাঁড়া ধরে ওর বাল কামান গুদের ওপর ঘষছে। কামরসে গুদ ভিজে উঠেছে, ভব চোদার জন্য প্রস্তুত হয়। কিন্তু নীলিমা শক্ত করে ওর বাঁড়া ধরে আছে ছাড়ছে না।
ভব অধৈয্য হয়, “ছাড়ো না এবার ঢোকাব…”
“তুমি কি কথা দিয়ে ছিলে মনে আছে…?”, ভব মাথায় আসছে না নীলিমাকে কি কথা দিয়ে ছিলে।
“স্বরস্বতী পুজোর দিন বলে ছিলে… বিয়ের পর অনুমতি দেবে। ভুলে গেছ!”
এবার ভবর মনে পরেছে নীলিমা কিসের অনুমতির চাইছে। গতিক ভাল নয় বুঝে বলে “যা বলার কাল সকালে… না হয় দুপুরে বলব কথা। ফুলশয্যার রাতে বিছানায় শুয়ে এসব আলোচনা করবে!”
“না তোমায় এখুনি বলতে হবে, আমার সবকিছু নেবার আগে… গুদের শীল ভাঙ্গার আগে তোমায় বলতে হবে” কামার্ত ভবর ফাঁদে পরেছে। নীলিমা ওর বাঁড়া ধরে গুদের ওপর ঘষে চলেছে। “তুমি মা বাবা… তোমরা সবাই লাটুকাকার পাকা বাঁড়া নিয়ে খেলবে আর আমি খালি আঙ্গুল চুষব, সে হবে না”
“ঠিক আছে এবার থেকে তুমিও খেলবে, এবার সুখী হয়েছো তো” নীলিমাকে যুক্তিসঙ্গত কোন জাবাব দিতে না পেরে ভব সম্মতি দিতে বাধ্য হয়।
“আগে তিন সত্যি কর” নীলিমা পাকা-পোক্ত অনুমতি আদায় করে নেয়। বউ কথা মত ভব তিনবার বলে। আর মনে মনে মাকে ধন্যবাদ দিয়ে নীলিমা স্বামীর বাঁড়া ওর গুদের মুখে লাগিয়ে নেয়।
“আহ…”, নীলিমার আচোদা গুদে ভব বাঁড়ার মাথাটা ঢোকায়। “উফফফ মাগো… আস্তে ঢোকাও” বলে ঠোঁট কামড়ে ধরে নীলিমা। ভব নীলিমার ঊরূ শক্তকরে চেপে ধরে বাঁড়া গুদে ঠেলতে থাকে। প্রথম দু-তিন বার বাঁড়ার গতিপথে বাঁধা অনুভব করে ভব সর্বশক্তিতে ধাক্কা দেয়। সব বাঁধা ছিন্ন করে বাঁড়াটা পরপর গুদে ঢুকে যায়।
“আঃআঃআঃ” করে ব্যাথার চোটে নীলিমার চোখের কোনে জল চলে আসে। ততঃক্ষনে ভবর বাঁড়া আমুল গেঁথে গেছে নীলিমার কুমারী গুদে। নীলিমা গুদে জ্বালা অনুভব করে, আঁটসাঁট যোনিপথে বন্ধি ভবর বাঁড়াকে চেপে ধরে। ভব স্থির হয়ে গুদের উষ্ণতা আর পেষন উপভোগ করে। এই স্বর্গীয় অনুভুতি ভব অনিমাকে চুদে কখন পায়নি, অনিমার ঠোঁট ঝুলে-পড়া ঢিলে গুদের তুলনা হাজার গুণে ভাল ।
ভব নীলিমাকে আদরে চুমুতে ভরিয়ে দেয়। নীলিমা চোখে জল দেখে ঘাবড়ে ভব বলে, “কি হয়েছে, তোমার খুব লেগেছে কি… আমি বের করে নেব…”
“না গো … মা বলে দিয়ে ছিল প্রথমবার ব্যাথা লাগবে, বলেছিল এই ব্যাথার পরই আনন্দ চোদার সুখ পাবি…”। ভবকে জড়িয়ে ধরে নীলিমা বলে। “এবারে আবার আস্তে আস্তে নাড়াও”
ভব ধীরে ধীরে কোমর দোলাতে শুরু করে। নীলিমার মাই টিপে স্তনের বোঁটা চুষে ভব চুদতে থাকে। নীলিমা গরম হয় ওঠে, ও ভবর কোমর ধরে তাল দিতে থাকে।
“উফ মাগো…”
“কি… লাগছে সোনা, বের করে নেব?”
“না… এবারে জোরে জোরে কর, আমার ভেতরে কিছু হচ্ছে গো… আমাকে চেপে ধর…” পা দিয়ে ভবর কোমর জড়িয়ে ধরে নীলিমা।
“এবার তোমার গুদের জল খসবে, আমারও হয়ে আসছে…”
“আমাকে আরও জোরে জোরে চোদ… পুরোটা ঢুকিয়ে গেঁথে দাও… পিষে ফেল…”। ভব পুরো দমে চোদা শুরু করে। “ইইইসসসসস” শীৎকার করে নীলিমা, সারা শরীরে যেন শিহরন খেলে যায়, ভবকে খামচে ধরে রাগমোচন করে। ভবও বাঁড়াটা নীলিমার গুদের গভীরে ভরে দিয়ে বীর্যপাত করে শান্ত হয়।
অনেকক্ষণ দুজনে জড়িয়ে শুয়ে থাকে। “আমার শরীরের সব কিচ্ছু এখন তোমার হয়ে গেল…সুখী তো” ভবর নেতানো বাঁড়াটা হাতে নিয়ে নীলিমা বলে। নীলিমা চোখ তুলে তাকালে ভব ওকে চুমু দেয়।
“আবার চোদার আগে আমার গুদটা চুষে দেবে, আজ তুমি একবারও খাওনি”
সেই রাতে আরো দুবার ওরা চোদাচুদি করেছিলে। ফুলশয্যার রাত এমন উত্তেজক হবে ভব কল্পনাও করতে পারেনি। এমন বৌ পেয়ে ভব নিজেকে বিশেষ ভাগ্যবান মনে করেছে। আর আগামী রাতগুলোর কথা ভেবে ভবর মনটা খুশিতে ভরে উঠে। ও পাশে শোয়া উলঙ্গ বৌকে আলিঙ্গনে নিয়ে সুখঃনিদ্রা ঢলে পরে।
############
অদৃষ্টের পরিহাস একেই বলে, ভবর এই পরিকল্পনা ভেস্তে যায়। বৌদি বিকালে চা দিতে এসে বলে, “ঠাকুরপো ওদিকে তো নিম্নচাপ শুরু হয়ে গেছে… দেখ আবার কবে ঝড়-বৃষ্টি থামে”
কথাটার গুরুত্ব না বুঝে ভব বলে, “যা গরম পরেছে বৌদি… কদিন টানা বৃষ্টি হলে ভালোই তো”। বৌদি কটাক্ষ করে চলে যায়।
রাতে নীলিমা শোবারঘরে এলে ভব দঃসংবাদটা পায়। এবার বুঝতে পারে নিম্নচাপের ঝড়-বৃষ্টির মানে। দুপুর থেকে নীলিমার মাসিক শুরু হয়েছে… অন্তত ৪-৫ দিন চলবে। বেচারা ভব কি ভেবে ছিল আর কি হল, সান্তনা হিসাবে নীলিমা খিঁচে ওর মাল ঝড়িয়ে দেয়।
এরইমধ্যে বিয়ের আট দিনের মাথায় অষ্টমঙ্গলায় স্বামীসহ নীলিমা বাপের বাড়িতে ফিরে আসে। এখন থেকে ওরা এখানেই থাকবে… মানে ভব ঘরজামাই হিসাবে শ্বশুরবাড়িতেই থাকবে। নকুর-অনিমা একমাত্র মেয়েকে কাছ-ছাড়া করতে রাজি নয়। নকুড়বাবু মেয়ে-জামাই ঘর দামী আসবাবপত্রে সাজিয়ে দিয়েছে।
বিয়ের বাকি স্ত্রীআচার ইত্যাদি সম্পূর্ণ করে দুপুরে ওরা দুজন শুয়েছে। নীলিমার ঘুমিয়ে পড়লেও ভবর চোখে ঘুম নেই। ভব বৌয়ের দিকে হাত বাড়ালে, নীলিমা বিরক্ত হয়ে বলে, “দুরঃ ঘুমতে দাও না… মায়ের কাছে যাও… মা দেবে”
ভব শ্বশুরীমার খোঁজে বের হয়। শোবার ঘরে উঁকি দিয়ে দেখে গরমে আলুথালু বেশে অনিমা মেঝেতে মাদুরে পেতে একাই শুয়ে হাওয়া খাচ্ছে। ভব সুযোগের সদ্ব্যবহার করে শ্বশুরীর ঘনিষ্ঠ হয়ে বসে। অনিমা ভবর মনের কথা বুঝতে পেরে বলে, “নীলিমাকে এই কদিন চুদতে পাওনি বলে মন খারাপ, চল… তোমাকে আর উপোষ করে থাকতে হবে না, আমার গুদেই না হয় ধাপাও”
শ্বশুরীর মুখে ওর মনের কথা শুনে ভব লজ্জিত্ব হয়। অনিমা শাড়ি সায়া গুটিয়ে কোমরের উপর তুলে দিয়ে বলে, “নাও ভব…’’
এমন ভর দুপুরে দরজা হাট কর খুলে আগে কোন দিন এসব করেনি ভব। শ্বশুরীমাকে দরজা বন্ধে করে আসার কথা বলতে… অনিমা বলে, “ও মিনসের কি কিচ্ছু জানতে বাকি আছে… আমি জামাই-ভাতারি। এবার থেকে তুমি ওর সামনেই আমাকে চুদবে… আজ বলে দিলাম”। আর কথা না বাড়িয়ে ভব লুঙ্গী তুলে কাজ শুরু করে দেয়। পা দুটোকে দুই হাতে চিরে ধরে ঠাটানো বাঁড়াটা ছিল গুদে ঢুকিয়ে ধাপাতে আরাম্ভ লাগে।
আয়েস করে এক দফা চোদার পর অনিমার বুকে শুয়ে ভব দম নেয়। শ্বশুরীমার গুদের গভীর বাঁড়াটা ঠেসে ধরে ভবর পরম সুখানভুতি হয়। অনিমাও ওকে বুকে টেনে নিয়ে বলে, “নীলিমা আমাকে সব কথাই বলেছে। তোমাদের ফুলশয্যার রাত ভালোই কেটেছে। ওর শীল ফাটিয়ে, তুমি নাকি ওকে তিনবার চুদেছো”
“হ্যাঁ মা নীলিমাকে করতে দারুন লাগছিল। ওর ভেতরটা এত টাইট আর গরম কি বলব। তবে শীল ফাটার পর ওর ভেতরটা জ্বালাও করছিল… তাই প্রথমবার তাড়াতাড়ি মাল ফেলে দিয়েছিলাম। পরের দুবার আমরা মন খুলে চোদচুদি করেছি…”
“বাহঃ, এক রাতে তিন/চার বার তোমার ধোন খাঁড়া হচ্ছে। এখন বুঝতে পরছো তো ভব তোমায় পাকা বাঁড়ার ঘি খাওয়ানোর উপকারটা…”
এই সময় নীলিমা ঘরে ঢোকে, মায়ের কথাটা ওর কানে যায়। ভব তখন তুঙ্গ অবস্থা, অনিমা দুই পা দিয়ে ওর কোমরটা পেঁচিয়ে ধরে আছে। নীলিমা ওদের পাশে বসে বলে, “এখন থেকে সব দুধ গুদ ঘি তোমার জামাইকেই শুধু খাওয়াও, আমি তো বাণের জলে ভেসে এসেছি”
“শুধু শুধু এত রাগ করছিস কোন বলত, ভব তো তোকে মত দিয়েছে। এখন থেকে যত পারিস তোর লাটুকাকার সঙ্গে কর না… আমরা কি কেউ তোকে বাঁধা দিতে যাব না।”
নীলিমা ওর মায়ের গলা জড়িয়ে ধরে চুমু খায়। ভবকেও আদর করে বলে, “এই বল না… কাকে চুদতে ভাল লাগে… আমাকে না মাকে…. হি হি। তোমার খুব মজা…”
শ্বশুরী-বৌয়ের কথা শুনে ভবর তাল কাটে, কিচ্ছুক্ষনের মধ্যে ও বীর্যপাতও করে ফেলে। ভব উত্কণ্ঠার কারন বুঝতে পেরে অনিমা বলে, “তবে নীলিমা আমি তোকে একটাই কথা বলব, সব সময় তোর বরের দিকটাও খেয়াল রেখে চলবি। এখন নিচে যা তোর বাবাকে আমার কাছে পাঠিয়ে দে। ”
ভব বুঝতে পারে এরপর কি হতে যাচ্ছে, অনেক বার দেখেছে এটা। এই অবস্থায় শ্বশুরের মুখোমুখী হতে লজ্জা পায়। “এখুনি জল খেয়ে আসছি” বলে ও অনিমার কবল থেকে পালায়।
সেদিন সন্ধ্যায় লাটুকাকার বাড়িতে সবার রাতে খাওয়ার নিমন্ত্রন ছিল, নীলিমার বিয়ে উপলক্ষে অনুষ্ঠান। ভব এই প্রথম লাটুর বাড়িতে গেল। লাটু ব্যবসা করে ভালই সম্পত্তি করেছে। ওর দুটো বিয়ে, প্রথম বৌটা অনিমার বয়েসী সুন্দরী স্থুলকায়, দ্বিতীয়টি যুবতী। লাটু নিঃসন্তান।
লাটুর দুই বউ নীলিমাকে দামী উপহার দেয়। আর বেশ কয়েকজন উপস্থিত ছিল, তারাও উপহার দেয়। খাওয়ার শেষে লাটু নিজের গাড়িতে নীলিমাদের বাড়ি পৌছে দেবার ব্যাবস্থা করে দেয়।
এ পর্যন্ত সব ঠিকই ছিল। তবে গাড়ীতে নীলিমা লাটুর ঘনিষ্ট হয়ে বসে ছিল, শ্বশুরীও মুচকি হেসে নীলিমার কানে ফিসফিস করছিল। এগুলো ভবর নজর এড়ায়নি। বাড়িতে পৌছলে নীলিমা বলে, “লাটুকাকা তোমার এখুনি বাড়ি ফেরা হবে না”, আর বগলদাবা করে ওর লাটুকাকাকে বাড়ির ভেতর নিয়ে যায়। ভবকে শুনিয়ে নীলিমা বলে, “আজ আগে এক বার খেলব… তবে তোমায় ছাড়ব”
ভব কথাটার বেশি কিচ্ছু গুরুত্ব দেয়নি, ভেবে ছিল বৌয়ের যত ছেলেমানুষী। শ্বশুরের সঙ্গে ও উপহারের ব্যাগ সামলাতেই বেশি ব্যাস্ত ছিল। সব গুছিয়ে তুলে দেবার ফাঁকে ভব দেখে, নীলিমা লাটুকাকাকে ওদের শোবারঘরে নিয়ে ঢুকেছে। শ্বশুরীও ওদের সঙ্গে গেল।
“বাবা এগুলো দেখুন, আমি আসছি”, পাশে থাকা শ্বশুরকে এটা বলে ভব ওর ঘরের দিকে ছোটে।
ঘরে ঢুকে ভব দেখে, নীলিমাকে কোলে বসিয়ে লাটু খুনসুটি করছে। ভবকে ঘরে দেখে অনিমা বলে, “এসে গেছ, তোমাকেই ডাকতে যাচ্ছিলাম… মেয়ের কান্ড দেখ, ও কি বলছে শোন”
“লাটুকাকাকে করতে বলনা, তোমার মত না পেলে করবে বলছে” নীলিমা ন্যাকামো করে।
ভব বৌয়ের কাছে গিয়ে বলে, “তোমার তো শরীর খারাপ হয়েছে… এখন কি করে করবে!!”
“শরীর খারাপ ছিল কালকে, আজ সকাল বন্ধ হয়ে গেছে… জান না সেটা”
“আমায় বলনি তো, দুপুরে…”
“কাকে বলব আমি, আজ দুপুরে বৌকে ছেড়ে তুমি শ্বশুরীর গুদ নিয়ে পরে ছিলে… মনে নেই”
“থামবি তোরা। বড্ড মুখ হয়েছে মেয়ের, ছোট-বড় কোন কিচ্ছু মানছে না”, অনিমা সালিসি করতে আসরে নামে। “ভব এবার লাটুকে বলে দাও তো বাবা, করুক ওরা যা খুশি। এত অশান্তি… আমার আর ভাল লাগে না।”
সম্মতির আশায় লাটু ভবর দিকে তাকিয়ে ছিল, কিন্তু ওর হাত থেমে নেই। নীলিমার গোপনাঙ্গে খেলা করে দিয়েছে। ভব ভেবে কোন পথ খুঁজে পায় না।
“নাও লাটু এবার তোমার শুরু করে দাও”, অনিমার এই কথার পর ভবর আর কিচ্ছু করার থাকে না। ভব জানত এরকম কিচ্ছু ঘটবে, তবে এত তাড়াতাড়ি ঘটবে কল্পনা করতে পারেনি।
কয়েক মিনিটের মধ্যেই ওরা দুজনে উলঙ্গ হয়ে গেল। স্থানুর মতন অবস্থা ভবর। দেখতে থাকে নীলিমা কিভাবে লাটুর পাকা বাঁড়াটা নিয়ে খেলছে, চেটে চুষে দিচ্ছে। ডিমের মতন বিচি দুটোও ওর আদর থেকে বাদ পরেনা। ভব বোঝে এবার সেই চরম সময় আসন্ন, এখনই লাটুর পাকা বাঁড়া ওর বৌয়ের গুদে ঢুকবে।
“দাঁড়াও লাটু”, সেই সময়ে অনিমা ওদের বাধা দেয়। নারকোল তেলের শিশিটা ভবর হাতে দিয়ে বলে, “ভব আগে এই তেলটা ওর গুদে মাখিয়ে আসুক তারপর গুদে বাঁড়া দেবে, পারলে লাটুর বাঁড়াতেও লাগিয়ে দিও… ভব”। শ্বশুরীর নির্দেশ মত কাজ করে ভব, এমনকি লাটুর বাঁড়ার মাথাটা ওর বৌয়ের গুদে সেঁধিয়েও দিয়েছিল। সেই সঙ্গে ভব উপলব্ধি করল, ও যে ভয়টা পাচ্ছিল সেটাই সত্যি হতে যাচ্ছে। ঐ ভীম লিঙ্গে চোদানর পর ওর বৌয়ের গুদ আর আগের অবস্থায় থাকবে না, শ্বশুরীর গুদের মত দশা হবে।
মায়ের উপদেশে মত নীলিমা লাটুকাকার কোলে বসেছে, ওর কণ্ঠলগ্না হয়ে। নিচে থেকে বাঁড়াটা শূলের মত বিধেছে ওর গুদে। নীলিমার কোমরটা ধরে একটু চাপ দিতেই বাঁড়াটা গুদে চিরে পড়পড় করে খানিকটা ঢুকে গেল। নীলিমাকে সইয়ে নিতে সময় দেবার পর লাটু বাকি অর্ধেকও ঢুকিয়ে দেয়। প্রবল যন্ত্রণায় নীলিমার শরীরে বিদ্যুৎ খেলে যায়, দম আটকে আসে।
লাটুকে শক্ত করে ধরে ব্যাথায় মাথা ঝাঁকিয়ে কঁকিয়ে ওঠে নীলিমা। ততক্ষনে লাটুর অশ্বলিঙ্গটা আমুলে গেঁথেছে ওর শরীরে। যেন নীলিমার নাড়ীতে গিয়ে ধাক্কাচ্ছে ওটা। দাঁতে দাঁত চেপে ব্যাথা সহ্য করলেও, চোখের জল ধরে রাখতে পারেনা। এদিকে, বৌয়ের এই অবস্থা দেখে ভবর চোখেও জল চলে আসে। ভব এতক্ষন বিহ্বল হয়ে দেখছিল বৌয়ের পরকীয়া।
“কচি গুদের আড় ভাঙ্গেছে, খুব ব্যাথা পেয়েছে মেয়েটা। যাও না ভব ওর পিঠে মাথায় একটু হাত বুলিয়ে এসো… ”, শ্বশুরীর কথায় ভবর হুঁশ ফেরে। ভব উঠে গিয়ে নীলিমাকে আদর করে, ওর মাথার চুলে বিলি কেটে দিতে থাকে। তখন নীলিমা ঠোঁটের কোনে হালকা হাসির ছোঁয়া। এই হাসির মানে অনিমা বুঝতে পারে। তবে মা-মেয়ের এই খেলা, ভব বুঝতেই পারেনি।
জানলার বাইরে দাড়িয়ে থাকা নকুড়বাবু মনেমনে বলে, “জানতাম, শেষ পর্যন্ত ওর দশা… আমার মতই হবে।”

  মীরা বাসু – বরের সেক্রেটারি ২ | BanglaChotikahini

Leave a Reply