মা যখন নায়িকা – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

মা যখন নায়িকা
আমার নাম পায়েল বয়স ৩৩ থাকি ঢাকাতে, বাড়ীতে শুধু আমি আর আমার মা ছাড়া অন্য কেউ থাকেনা. মা পর্ণস্টার হওয়ার পর বাবা মাকে তালাক দেয়, আমাদের আত্তীয়স্বজনের সাথেও কোণ সম্পর্ক নেই.
এই বার আসল কথায় আসি বাবা মা, এবং আমি ৩জনের সুখের সংসার ছিল, বাবা চাকরী নিয়ে বিদেশ যাওয়ার কয়েক বছরপররের কথা, মার ইচ্ছা হলো ছবিতে আভিনয় করবে. এই ইচ্ছা পূরণ করতে গিয়ে মাকে বাংলাদেশী হোমমেড ব্লুফ্লিমের নাইকা হতে হলো.
আমার মায়ের পরিচিতি এবং মূল কাহিনী বলছি আপনাদের : আরিফা ঝর্ণা আমার মা, জন্ম ( ১৯৬৮ সালে) নারায়ণগঞ্জের কলাগাছিয়ায়, শুনেছি ছোট বেলা থেকেই মা অনেক প্রতিভাবান ও স্মার্ট ছিল. লেখাপড়া ছাড়া গান, নাচ, হাতের কাজ এবং ভাল খেলাধুলা করতেন. সংসারের বড় সন্তান হওয়ায় সব কিছুতেই ছাড় দিতেন নানা নানী. আমার বাবার সাথে বিয়ে হয় ১৯৮২ সালে এর পর থেকে সংসার জীবনে ডুকে পরলো মা.ব্যাবসায় বড় রকমের লছ হওয়ায় বাবা ১৯৯৮ সালে কুয়েত চলেযান. আমি আর মা কয়েক দিন নানা বাড়ী থেকে আব্দুল্লাহপুরে নতুন বাসা নেই, সেইখানে কিছুদিন থাকার পর আমার স্কুলের সামনে টংগীতে বাসা নিয়ে চলেযাই. ২০০১ সালে মেট্রিক এবং ২০০৩ সালে ইন্টারমিডিয়েট পাস করার পর গাজীপুর ডিগ্রী কলেজে ভর্তী হই.
এর মাঝে বাবা ২০০৩ সালে একবার আসেন এবং তার সব দেনা শোধ করে মাকে বলেন, এই বার ৫বছর পর আসবো ছেলে বড় হয়েছে ওর জন্য কিছু করতে হবে, তাই ৫বছর কষ্ঠকর দেখি অন্তত্তপক্ষে একটা বাড়ী করতে হবেতো, আর কতোদিন এইভাবে ভাড়া থাকবে. বাবা যাওয়ার সময় মা বাবাকে বলেছিল পায়েলের ডিগ্রী শেষ হলে আমি কিন্তু আবার নতুন করে গান এবং অভিনয় দুটোর একটা করবো আমার এই ইচ্ছাটা তুমি রাখবে কথাদেও, বাবা হেসে বলেন ঠিক আছে তুমিতো সাড়াদিন ঘরেই বসে থাকো এখনিতো যে কোণ একটা শিখতে পার. মার ছোটবেলার এই শখগুলো সংসার সামলাতে দিয়ে মা ত্যাগ করেন এই জন্যই বাবা সাথে সাথেই অনুমতি দিয়েদেন. আমি তখন মাকে বলি বাবা চলে যাবার পর তোমাক ভর্তী করে দেব আমার পরিচিত একটা নাট্যদলে চিন্তা করোনা.
বাবা যাওয়ার ৪/৫ দিনে পর আমার ঘনিষ্ঠ বন্ধু রফিককে বলি দোস্তো তোরাতো এই এলাকার অনেক পুরোনো পরিবার এবং প্রভাবশালী বড়লোক, আমাকে একটা কাজ করে দিবি, রফিক উত্তর দিল নেকামো না করে আসল কথাটা বল.আমি ওকে সবকিছু খুলে বলতেই রফিক হাসতে হাসতে বলে দোস্ত কোন চিন্তা কইরোনা, তুই তো জানিস বাবা মা সকালে বেরহয় আর রাতে আসে, বাবাতো ব্যাবসা করেন মা ঢাকায় কী করেন জানিস, আমি বলি কেন তোদের ব্যাবসা দেখেন. রফিক বল্ল আরে মা আর আন্টি আমার নানার রাখে যাওয়া ফিল্ম প্রোডাকশন এর ব্যাবসা পরিচালনা করেন, এখন বাংলা ছবি অশ্লীল দৃশ্য থাকেই তাই আর কারো সাথে এই ফ্লিম ব্যাবসা নিয়ে আলোচনা করিনা.
কয়েক দিনপর রফিক জানালো আন্টিকে নিয়া আমাদের বাসায় আয়, মার সাথে কথা হয়েছে. শুক্রবার রফিকের মা বাড়ীতে থাকেন তাই শুক্রবার বিকেলে ওদের বাসায় যাই মাকে নিয়ে, রফিকদের পরিবার গাজীপুরের রয়েল পরিবারের একটি আলীশান বাড়ী ও কয়েকটা গাড়ী আছে, আর ওর বোন,কাকী এবং মা বিদেশী স্টাইলে বাড়ীতে কাপড় পরে থাকে তা আমি আগেই মাকে বলেছি.
রফিকদের বাড়ীতে আসার পরি প্রথমে ওর মা অনিতা আন্টির সাথে দেখা হয়. আমি আন্টিকে মায়ের সাথে পরিচয় করিয়ে দেই, আন্টি স্লীভ্লেছ একটা গেঞ্জি আর থ্রী কোয়াটার স্কাট পরে আছেন. বসলে হাটু সহকারে রান পর্যন্ত দেখা যায়, এর মধ্যে রফিক এসে আমাকে অর রুমে নিয়ে যায়, ওর রুম দেখে আবার আমরা ড্রইং রুমে আসি তখন আন্টি আমাকে বলেন পায়েল শোন বাবা এখানে বসো, রফিক তুই ও আয়, এই বলে আন্টি মাকে বলেন দেখুন ঝর্ণা ভাবী ছেলেদের সামনে কিছু কথাবলি শুনুন. এই বলে আন্টি শুরু করলো, ঝর্ণা ভাবী আপনার বয়স প্রায় ৩৮ এই বয়সে তো আর নাইকা হতে পারবেন না, বড় বোন, ভাবী,মা,খালা, এইসব চরিত্রে অভিনয়ের সুজোগ আছে। আর ছবির চরিত্র অনুসারে কাপড় পড়তে হবে, যেমন আপনাকে আমার চেয়েও ছোট স্কার্ট পরতে হতে পারে, আবার ব্রা ছাড়া পাতলা ব্লাউজ, বড় গলার স্লীভলেছ গেঞ্জি পড়তে হবে. আবার ছবিতে রেপছিন থাকলে দেখাযায় জোড়াজোড়ি করার সময় শরীরের বিভিন্ন স্থানে পুরুষের হাত লাগতে পারে, গোসলের দৃশ্যে অনেক সময় পুরো শরীর বুঝাযায় এইসব আরকী. আর একটা কথা শুটিং এর সময় ড্রেস চেইঞ্জ করতে হয় সবার সামনেই, একটু ভেবে জানাবে. মা আগে থেকে একটু খোলামেলা চলতে ভালবাসেন তাই হুট করে রাজী হয়ে গেলেন.
আর বললেন অনিতা ভাবী ভুল হলে আপনি শিখিয়ে নিবেন. আন্টি বলেন আগামী পরশু আমাদের নতুন যৌথ প্রোযোজনার একটি ব্লুফ্লিম ছবির শুটিং শুরু হবে. এই ব্লুফ্লিম গুলো শুধু ইন্ডিয়ার জন্য বানানো হয়.এই ব্লুফ্লিম গুলো ইন্ডিয়া ছাড়া বিশ্বের অন্যকোণ দেশের নাগরীকরা দেখতে পারবে না,তাই বর্তমানে ভারতীয় পর্ণ ইন্ড্রাস্ট্রির পরিচালকরা বাংলাদেশী মুসলমান মেয়েদের কে নাইকা বানাতে উঠেপড়ে লেগেছে,গত ৪বছর ধরে আমি ভারতীয় পর্ণ পরিচালকদের সাথে যৌথ পাটনার হিসাবে কাজ করে প্রায় ২০টা ছবি বানিয়ে ১০০ কোটি টাকা আয়করেছি আর এই আয়ের ৭০% ট্যাক্স হিসাবে সরকারকে ৭০ কোটি টাকা দিয়েছি.
এবার বুঝলেনতো সরকারের অনুমিত আছে, আমাদের দেশের নাইকাদের জন্য ভাল খবর হলো প্রতি ছবিতে কাজের মূল্য হিসাবে ২কোটি টাকা পাবে আর যদি বছরে ৩টা হিট ছবি করতে পারে তাহলে বলিউডে চান্স পাবে.
মা চুপ করে আছে, আমি অনিতা আন্টিকে বললাম আন্টি ফাকিং দৃশে মাকে অভিনয় করাবোনা যত টাকাই দিননা কেন,অনিতা খুব চালাক মহিলা ৫মিনিট চুপকরে থেকে বলে উঠলেন ঝর্ণা আপনাকে ছবি প্রতি ১কোটি টাকা দিবো আর চোদার ছিনে আমি অন্য ডামি নাইকা ব্যাবহার করবো, আপনাকে রিকুয়েস্ট করার কারণ আপনার ফিগার, দেখলে কেউই বুঝবেনা আপনার বয়স ৩৮ মনেকরবে ২২/২৩ বছর. যদি ইচ্ছা থাকে আজ রাতের মধ্যে জানাবেন. কারণ আপনার ফুল বডি ব্লিজ,পেডিকিউর,চুল কাটা,সবচেয়ে বড় কাজ আপনার ভোদাতে ২টা রিং এবং ব্রেষ্টে ১টা ট্যাটু করাতে হবে, আগামী পরশু শুটিং.
এই অফার শুনে আমি মাকে বলি চল বাসায় গিয়ে বুঝি, মা তার ছোট বেলার সেই ইচ্ছে নাইকা হবে পূরণের জন্য ওখানে বসে ডিসিশন নিয়ে ফেলল.মা অনিতা কে বললেন ভাবী আপনার উপর বিশ্বাস করে রাজী হলাম, ফাকিং দৃশ্যে কাজ অন্য ডামি মেয়ে দিয়ে করাবেন.
অনিতা বলল ঝর্ণা আপনি শুধু আপনার ভোদার মুখে নায়কদের সোনা রেখে বিভিন্ন ষ্টাইলে শতেক খানী ছবি তুলবেন আর কিছু দরকার নেই.
পরদিন সকাল ৭টায় রফিক এবং অনিতা আমাদের বাসায় আসে. অনিতা একটা উয়িল বেরকরে মাকে বলেন এই দলিলটা পড়ে সাইন করেন, মা দলিলের কিছুই না দেখে সাইন করে অনিতা অগ্রিম ৫০ লাখ টাকা মাকে দেন আর বলেন বাকীটা ছবির শুটিং শেষ হলে, মানে ২মাসপর. ৯টার দিকে আমাদের বাসায় ৩জন লোক আসলো, ওনার পর্ণ ফ্লিম ইন্ড্রস্টির মেকাপ,ট্যাটু, এবং হেয়ার স্টাইলিষ্ট, এর পর অনিতা আমাকে বললেন পায়েল দোকান থেকে ২০/২৫ লিটার দুধ নিয়ে মেইন গেট লাগিয়ে দরজা গুলো বন্ধ করে তুমি ঘরে আসো.আমি ১৫ মিনিটের মধ্যে দুধ কিনে বাসায় ডুকে সব দরজা লক করে দেই, দেখি মাকে উলজ্ঞ করে ডাইনিং টেবিলে শুয়িয়ে ১জন দুধে ট্যাটু বানাচ্ছে,১জন বাল কেটে ভোদায় রিং পরাচ্ছে এবং আরেক জন চুল কাটছেন এই ভাবে প্রায় ৪ঘন্টা মার রুপচর্চা করিয়ে দুধদিয়ে গোসল করান.
আমার জীবনে এই প্রথম মাকে ল্যাংটা দেখলাম আর মা নাইকা হওয়ার নেশায় পরপুরুষের সামনে ল্যাংটা হতেও লজ্জাবোধ করলো না, সর্বশেষে মায়ের ফুল বডিতে ওয়েল মেসেজিং চালানো হয় মার ভোদায় ফিজ্ঞারিং করে ২বার কামরস বের করা হয়, এরপর ডিভিডি ছেড়ে কীভাবে সোনা চুষতে হয় এবং চোদার স্টাইল শিখনো হয়, মা রফিকের সোনা চুষেদিয়ে প্রাকট্রিস করেন.
পরদিন শুটিং স্পটে গিয়ে আমার সন্দেহ লাগে, দেখি ১৪/১৫ টা লেপটপে লাইভ সেক্সের ১৪/১৫টাটা ওয়েব সাইড চালু করা আছে, আমি ১টা লেপটপে দেখতে পেলাম প্রা ২০০ অধিক গ্রাহন অপেক্ষা করছে, আমি অপারেটরে কাছথেকে জানলাম ৪০০০ এর অধীক মানুষ নেট এ ওয়েট করছেন লাইভ ব্লুফ্লিম দেখার জন্য এবং প্রত্যেকে ঘন্টায় বাংলা টাকায় ৫০০০ টাকা দিবেন, আর এই ফ্লিল্ম রেকট করবে. তারা ২কোটি টাকা আয় করবে প্রতি ঘন্টায়,এই খবর মাকে জানালাম কিন্তু অন্ধ বিশ্বাসে নাইকা হওয়ার নেশায় ঝর্ণা বিকিনী পরে এসে চেয়ারে বসে.
তারপর অনিতা মার গলায় ও ভোদায় কী যেন স্প্রে করে, আর বলে ঝর্ণা ভাবী এখন তোমার ডামির চোদার ভিডিও শুট হবে, তুমি আধা ঘন্ট ওয়েট কর.ওই দিকে ৪টা ছেলে মেয়েটাকে চুদছে, আর এই দিকে একজন মার শরীরে ওয়েল মেসাজ করছেন. কিছুক্ষণ পর ১টা মেয়ে মাকে এক জগ জুস দিয়ে বলে ম্যাডাম পুরা বোতল জুস খান আপনের শুটিন কিন্তু টানা দুই ঘন্টা চলবো,এর পর অনিতা মাকে ২টা ট্যাবলেট দিয়ে বলে ভিটামিন এর বড়ি গুলো খেয়ে নেয়,মাও গিলে নিলো.
১১টার দিকে শুটিং শুরু হলো ১মে ৪জন একঘন্টা ঝর্ণার দুধ,ভোদা,টিপল আর চুষে মার তিনবার ভোদার মাল খসালো. একপর্যায় ঝর্ণার যৌন উত্তেজনা এতই বেড়ে যায় যে সে নিজেকে একেবারে খানকীদের মত মেলে দিয়ে অবাক কান্ড ঘটালো.সে একজনের সোনা ধরে নিজের ভোদায় সেটকরে বল্ল জোড়ে জোড়ে চোদ আমাকে,আমি অনিতা আন্টিকে বাধাদিতে বলি, কিন্তু সে আমাকে বুঝালো পুরা ২কোটি টাকা তোমার মাকে দিব, এবং আগামী ২মাস সপ্তায় ৩দিন ২ঘন্টা করে শুটিং করবে ঝর্ণা এই চুক্তিতে সাইন করেছে. এইভাবে মার পর্ণস্টার জীবন মাত্র শুরু হল.
যখন মা তার ভোদায় ছেলেটির সোনা সেট করে চুদতে বলল, যুবকটা ঠিকই চোদা আরম্ভ করে এবং এই ৪ জনের সাথে আর ৩জন যোগ দেয়. নিজের ছেলের থেকে কম বয়সী ৭টা কিশোরের সাথে ঝর্ণা প্রায় ২ঘন্টা সেক্স করে.
ছেলে গুলো একে একে মার ভোদায় এবং মুখে ধন ডুকিয়ে চোদা শুরু করে, আর মাও আরাম পেয়ে কামউত্তেজনায় নিজেকে পুরোপুরি সোপে দিয়ে পর্ণস্টারদের মত উহ,উহ,উহ, আহ,আহ,ইস,ইস,ইস আউ,আউ,আউ ওহ,ওহ,ওহ মাগো বাবাগো মরে গেলাম গো আমার হোগা ছিড়া ফালা, তোদের বউ মনে করে চোদ,আরো জোড়ে, আরো জোড়ে চোদ, চুদে চুদে আমার পেটে তোদের বাচ্চা দিয়ে দে, এই সব প্রলাপ বলতে থাকে.
ছেলেগুলো মাকে ৩ বার করে মোট ২১ বার চুদে, তার ১ম এবং ২য় বার মার ভোদায় মাল আউট করে. ৩য় বার সবাই ঝর্ণার মুখের ভিতরে মাল ফেলে এবং মা সবার মাল খেয়ে ফেলে, একটি ফোটাও বাহিরে পড়তে দেয় নি বরং সবার ধন চেটেপুটে পরিষ্কার করে দেয়.
এরপর আমি মাকে ইশারায় আমার কাছে আসতে বলি এবং মা ল্যংটা হয়েই আমার কাছে এসে জিজ্ঞাস করে ডাকছিস কেন?
আমি বলি কথা আছে যাও কাপড় পরে আসো. মা বলেন এখানে সবাইতো নিজেদের লোক আর লজ্জা পেয়ে লাভ কি, যা গরম লাগছেরে আর ২১ বার চুদিয়ে মাগীর আমার ভোদা ফুলে কুমড়া হয়ে গিয়েছে. আমার ল্যংটা থাকতে ভাল লাগছে এবার বল কি বলবি.
মার কথা শুনে আমার আর কথা বাকি থাকলো না যে, মেয়েদের লজ্জা একবার শেষ হয়ে গেলে যে তারা রাস্তার খানকীদের চেয়েও অধম হয়ে যায় আর তারই জলজ্যান্ত প্রমান হল আমার মা. আমার মার বেলাও তাই হয়েছে.
যাইহোক আমি অনিতা আন্টিকে ডাক দিলাম এবং মাকে সব খুলে বললাম এই লাইভ পর্ণগ্রাফির কথা, আর বললাম যে ৪০০০ ওয়েব সাইটে ৫ হাজার টাকা ঘন্টায় তার এই ছবি ৪ কোটি টাকায় বিক্রি করেছে অনিতা এবং বিশ্বের সবগুলো দেশেই তার এই পর্ণ ছবি এখন থেকেই দেখা যাচ্ছে.
আমার কথা শুনে মা উত্তর দিলেন, আরে আমি এসেই গুনেছি ২০টা ল্যাপটপ এবং শুনেছিও যে লাইভ সমপ্রচার হবে কিন্তু ইচ্ছে করে কিছু বলিনি কারণ আমার নায়িকা হওয়ার ইচ্ছাটা আগে পূরণ করে নেই. কিন্তু অনিতা আপনি কথা না রেখে বেইমানি করলেন আমার সাথে, ভারতের কথা বলে সাড়া বিশ্বে আমার ব্লুফ্লিম বিক্রি করলেন. এই কথা বলে মা হাল্কা কেঁদে ফেললেন.
অনিতা আন্টি বলেন ঝর্ণা তুমি কোন চিন্তা কোরোনা তো,আমি তোমাকে আজকের জন্য দেড় কোটি টাকা দিচ্ছি ৫০ লাখ এডভান্স দিয়েছি আর এখন ১ কোটি টাকা দিবো. আগামী পরশু নতুন শুটিং হবে, তুমি রাজী থাকলে তোমাকে পার্টনার করে নিবো. নতুন ডিড হবে আয়ের ৪ ভাগের ২ ভাগ পাবে পর্ণ ওয়েবসাইট গুলো আর ২ ভাগ আমি এবং তুমি পাবো. মজার ব্যাপার হলো শুটিং এর আয়োজন এবং আমাদের সম্পূর্ণ খরচ বহন করবে ওয়েবসাইট গুলো.
তুমি যদি রাজী থাক তাহলে ৫০টা পর্ণ ফ্লিম ওয়েসাইটের একটা গ্রুপ আছে তাদের সাথে যোগাযোগ করবো, তারা তোমাকে ১টা ফ্ল্যাট এবং ব্যাবহারের জন্য কালো গ্লাসের ২টা দামী গাড়ী দিবে, আর আমি হবো তোমার পার্সোনাল সেক্রেটারী. যদি ১ বছর তাদের সাথে ঠিকমত কাজ করো তাহলে ফ্ল্যাট ও গাড়ীগুলো তোমার হয়ে যাবে. বছরে মাত্র ১৮ থেকে ২০টি, ১ঘন্টার ছবি করবা এবং থাইল্যান্ড, ভারত,আমেরিকা সহ বিশ্বের একেক দেশে শুটিং হবে.
এই কথা শুনে ঝর্ণা রাজী হয়ে গেল আমিও বাধা দিলাম না. পরদিন মা আর আমি অনিতা আন্টি সাথে ঢাকার ১টা ৫ তারা হোটেলে গেলাম. যাওয়ার পর আন্টি আমাদের লিফটে ১১ তলায় নিয়ে যায় এবং সেই খানে ওই ৫০ টি পর্ণ ওয়েবসাইট পরিচালনাকারী গ্রুপের কান্ট্রি-ডিরেক্টারের সাথে পরিচিত হয়.
ডিরেক্টর আমাদের ওনার রুমে নিয়ে যান. গিয়ে দেখি সেখানে আরো ২ জন ভদ্রলোককে. তারা বাংলাদেশের দ্বায়িত্ব প্রাপ্ত হোমমেড ব্লুফ্লিমের পরিচালক. আন্টি মাকে পরিচয় করিয়ে দেন এই হচ্ছে আমাদের নতুন বাংলাদেশি পর্ণস্টার আরিফা ঝর্ণা, ওর কাজতো লাইভ ভিডিও চ্যাটে দেখেছেনই, এটাই ঝর্ণার প্রথম ভিডিও. আপনাদের গ্রীন সিগ্নাল পেলে ওর সাথে ডিডটা করতে চাই.
মেনেজিং ডিরেক্টর সবুজ সাহেব বলেন আগে আমরা ঝর্ণার টেষ্ট নিবো, ঝর্ণা কি রেডী আছেন. মা বলল হ্যা.
তখন ঘড়ির কাটায় সকাল ১১টা বাজে.আমাকে পরিচালক শহীদ সাহেব বললেন ছোট ভাই তুমি আলমারির উপর থেকে ব্যাগটা নামাও.আমি ১টা কালো রং এর ব্যাগটা নামিয়ে ওনাদের সামনে রাখি. সবুজ ব্যাগ থেকে ৩টা প্লাষ্টিকের সোনা বের করলেন. ধন ৩টার সাইজ ১০, ১২ এবং ১৪ ইঞ্চি.
এবার অনিতা মাকে বলল ভাবী ল্যাংটা হয়ে বেডে শুয়ে পরো. মা তার শাড়ী, ব্লাঊজ, পেডিকোট খুলে শুধু ব্রা আর পেন্টি পড়া অবস্থায় খাটে শুয়ে পরলেন. তারপর পরিচালক রাসেল প্রথমে মার পেন্টি খুলে ভোদা চাটতে থাকেন. ৫ মিনিটের মাথায় মা আউ,আউ,করে চেচিয়ে ওঠেন.
আর উত্তেজনায় কাতর হয়ে যায়. এরপর রাসেল মার ভোদায় লোশন লাগিয়ে ১০ইঞ্চি প্লাষ্টিকের ধনটা আস্তে আস্তে ডুকাতে থাকেন এবং ৬/৭ টা ঠাপ মেরে পুরোটা মার ভোদায় ডুকিয়ে দেন. ঝর্ণা বাবাগো মাগো বলে চেচিয়ে উঠে বলেন মরে গেলাম গো আমার ভোদা ছিড়ে যাচ্ছে গো,এইটা বেড় করেন নইলে আমি মরে যাব.
কিন্তু কে মার কথা শুনে, সবুজ আর শহীদ মার হাত এবং পা টাইট করে ধরেন আর রাসেল ওই ধনটা মার ভোদায় ডুকাচ্ছেন আর বেড় করছেন.
এরপর ১০ইঞ্চি ধনটা বের করে. তারা মায়ের ভোদায় সবুজ, মুখে শহীদ এবং পোদে রাসেল তাদের আখাম্বা ৭/৮ ইঞ্চি ধন ডুকিয়ে চোদা শুরু করে. মা কামুত্তেজনায় আহ আহ ইস ইস ইস উহ ইয়া ইয়া আহ আহ উম উম করে মজা নিতে থাকে. প্রায় ১ ঘন্টা চোদার পর তারা একে একে মার মুখে মাল আউট করে আর মা তাদের ধন চেটে সব মাল গিলে ফেলে. এইভাবে ওরা ৩ জন মাকে টেষ্ট করে এবং মার সাথে নতুন ডিড করেন.
সাতদিন পর মার শুটিং হবে, আগে থেকে জানিয়ে দেন তারা মাকে প্রেগন্যান্ট সেক্স করতে হবে তাই আগামী ৭ মাসে যত ছবি করবে মা সবগুলো ছবিতে মার ভোদার ভিতরে মাল ফেলবে নায়করা.
মার ডিড সাইন হওয়ার পর ৩ পরিচালক সবুজ,শহীদ এবং রাসেল মাকে বলেন ঝর্ণা ম্যাডাম ব্লুফ্লিমের নাইকা হচ্ছে তাই কিছু নিয়ম মেনে চলতে হবে, আর প্রতিদিন কমপক্ষে ২য় ঘন্টা বেয়াম করতে হবে.অনিতা আমাদের সব নিয়মাবলী আপনাকে বুঝিয়ে দিবে আর সেই মত চলবেন কারণ আপনার বয়স বর্তমানে ৩৮ বছতের উপরে. ঝর্ণা বল্ল ঠিক আছে স্যার.
এরপর আমি অনিতা এবং মা গাড়ীতে করে অনিতার বাসায় আসি, ঝর্ণা গোসল করে একটু রেস্ট করে, আমি আর অনিতা মাকে কীভাবে শুটিং এর জন্য প্রস্তুত করবো এবং মার সিকুরিটি নিয়ে প্ল্যান করি. অনিতা যেহেতু মার পার্সনাল সেক্রেটারী তাই ওনার পরামর্শেই সবকিছু করা হবে.
১ম কাজ ঝর্ণাকে নতুন এলাকায় নতুন বাড়ীতে উঠতে হবে, ২য় কাজ ঝর্ণা পাবলিকপ্লেসে সবসময় নেকাব সহ বোরকা পরবেন,এবং নেকাব পরা ছবিদিয়ে ঝর্ণার আর্জেন্ট পাসপোর্ট বানাতে হবে, ৩য় কাজ আগামী ৬দিনে বেয়াম করে ঝর্ণার কমপক্ষে ২কেজি ওজন কমাতে হবে, ৪থ কাজ আমার আর মার মোবাইল এখন থেকে বন্ধ করতে হবে, আর আত্তিয়দের কারো সাথে কমপক্ষে ১বছর যোগাযোগ করা যাবে না এমনকি বাবার সাথেও. অনিতা আমাকে বললেন পায়েল তুমি এগুলো সবসময় খেয়াল রাখবা এবং ঝর্ণা যেন কোণ ভাবে তোমার বাবা ও তোমাদের নিকট আত্তিয় কারো সাথে কোন রকম যোগাযোগ করতে না পারে কারণ যোগাযোগ হলে ঝর্ণার মন ঘুরে যেতে পারে.
আমি বললাম ঘুরবেনা আন্টি, তারপর অনিতা আর বলেন যদি ভুলেও ঝর্ণার মন ঘুরে যায় অনেক বিপদ হবে টাকাতো পাবোইনা আবার সবুজ সাহেবরা মার্ডার করিয়ে ফেলতে পারে আমাদের. তখন আমি টাকার লোভে অনিতাকে বলি আন্টি এখন মা আসলে সব খুলে বলবেন, আর একটু মিথ্যা কথা যোগকরবেন বলবেন পর্ণস্টাররা মোবাইল ব্যাবহার করেনা তাই মা কোন মোবাইল চালাতে পারবেনা.
রাত ৮টা বাজে মা অনিতার বেডরুমে এসে বসলেন, তখন অনিতা মাকে সব বুঝিয়ে বললে মা রাজি হয়, আর নতুন ১টা শর্ত দেন সেটা খুবই খারাপ এবং লজ্জাকর, সে বলেন ঝর্ণা নতুন ভাবে জীবন শুরু করছো তুমি নইলে নেকাব আর বোরকা পরবা কিন্তু তোমার ছেলে কিন্তু সব যায়গায় খোলামেলা চলাচল করবে তাই তোমার মা,ছেলে ২টা কাজ করবা,
১ম কাজ তোমরা যে মা ছেলে সেটা এই মুহুর্ত থেকে আর কেউ যে না যানে তোমরাও ভুলে যাও.
২টা মনে করো পায়েলের সাথে তোমাদের পরিচিত কারো দেখা হলো এবং জোড়পূর্বক তোমাদের বাড়ী আসলো,তখন তোমার পরিচয় কী দিবে পায়েল তাই কালকে তোমরা ২জন ভুয়া বিয়ে করবে এবং কাবিননামা সহ সব কাগজপত্র রেডী করে ফেলতে হবে, এরপর ই তোমাদের নতুন পাসপোর্ট বানাতে দিব পরশু,
মাকে দেখলাম মাগীদের মত রাজী হয়ে গেলেন.
রাত ১১টায় আমি আর অনিতা চুপিচুপি আমাদের ভাড়া বাসায় গিয়ে মার কথামতো জরুরী কাগজপত্র, গয়না এবং আমার আর মার কিছু কাপড় নিয়ে আন্টির বাসায় ফিরে আসি.
পরদিন অনিতা এবং আমি মার্কেটে গিয়ে ঝর্ণার জন্য ৫/৬টা আধুনিক ডিজাইনের বোরকা, গেঞ্জি,শর্ট প্যান্ট,মিনি স্কাট,ব্রা, প্যান্টি,এবং বাসায় পরার জন্য কয়েকটা মেক্সি কিনে বাসায় আসি.
এসে দেখি ঝর্ণা অনিতাদের বাগানে দৌড়াচ্ছেন, তারপর আমি মাকে বলি যাও গোসল করে রেডী হও অনেক কাজ আছে, তারপর আমরা সবাই দুপুর ১টার দিনে সবুজ সাহেবদের ১টি সিকরেক্ট স্টুডিওতে যাই এবং ছবির জন্য ল্যাংটা ও বিকিনি পরা অবস্থায় মার কিছু ছবি তুলি. অনিতা খুব চালাক মহিলা সব কাজ গোপনীয় ভাবে করতে ভালবাসেন তাই বোরকা পরা অবস্থায় মার কয়েকটা ছবি তুলিয়ে আর্জেন্ট ওয়াস করান, তারপর স্টুডিও থেকে বেরহয়ে একটা বেবীট্যাক্সি নিয়ে আমাদের নিয়ে কাজী অফিসে নিয়েযান. সেখানে গিয়ে মাকে আমার প্রেমিকা বানিয়ে আমাদের বিয়ে করিয়েদেন, কাবিনামায় মার নাম দেয়া হয় আরিফা জলি এবং মার বয়স দেয়া হয় ২৫ বছর এবং আমার সম্পূর্ণ নাম বয়স এবং পরিচয় সঠিক দেয়া হয় এবং অনিতা আন্টি আমার মা সেজে আরিফা ঝর্ণা হিসাবে সাইন করেন.কিন্তু আমার বয়স তখন ২০ থাকায় কাজী গড়িমসি করলে ২০ হাজার টাকা বকশিস দিলে রাজী হয়. এরপর আমরা স্টুডিওতে ফিরে যাই, কারন অনিতা চায়নি যে,ওনার ড্রাইভার এই বেপারটা জানুক.
পরদিন সকালে বিয়ের রিসিট নিয়ে যাই পাসপোর্ট অফিসে, সেখানে কাজ সেড়ে যাই অনিতার বাসায়. বিকেলে মাকে নিয়ে ১টা বিউটিসিয়ানের বাসায় যাই, ওইখানে ঝর্ণার ২ ব্রেষ্ট নিপলে ২টা রিং এবং ভোদায় ৫টা রিং এবং ২কানে আর ৪টা ছিদ্র করানো হয়.
৩য় দিন মার নখ, বাল,শরীরের লোম কাটা এবং পুরো বডি ম্যাসেজ ও ফ্রেসিয়াল করানো হয়,৪থ এবং ৫ম দিন মাকে ৪ঘন্টা করে ব্যায়াম করা ও ব্লুফিল্ম দেখে বিভিন্ন স্টাইল শিখতে দেয় হয়.
৬ষ্ট দিন ঝর্ণার বগল ও ভোদার বাল আবার ক্লীন সেইভ করিয়ে ভোদায়, ঘারে এবং এক দুধে ৩টা ছোট ট্যাটু করানো হয়, ওইদিন রাতে সব ব্যাগ ঘুছিয়ে আমি, অনিতা এবং ঝর্ণা অনিতার বাসা থেকে বেবীট্যাক্সী নিয়ে আব্দুল্লাহপুর বাস ষ্ট্যান্ডে আসলে ১টা কালো গ্লাসের মাইক্রোবাস আসে, অনিতা মাকে বলেন ঝর্ণা এই গাড়ী সহ আর ১টি করোলা গাড়ী তোমার জন্য বরাদ্ধ হয়েছে, আর ড্রাইভারের কাছে তোমার ফ্লাটের দলিলের ফাইল আছে ঠিকমত কাজ করলে কম্পানির নিয়ম অনুযায়ী তুমি মালিক হইবা, আরেকটা কথা তোমার বাসা যেন রফিক এবং আমার ড্রাইভার না চিনে, সে জন্যই এইভাবে তোমাদের এনেছি, আর আমিও নিয়ম অনুযায়ী তোমার বাসা ঠিকানা চাইবনা. আগামীকাল শুটিং এ দেখা হবে.
এরপর আমারা আমাদের ফ্ল্যাটে যাই, আপনাদের বলছি সাভারে ১টা ডুপ্লেক্স বাড়ী মার জন্য দেয়া হয়েছে, বাড়ীর আশেপাশে সবই ডুপ্লেক্স বাড়ী ড্রাইভার বলেন ম্যাডাম কোন চিন্তা করবেননা আপনেরা বাড়ীতে ল্যাংটা হইয়া যদি মেইন গেইটেও আসেন কেউ দেখার নাই, শুধু দাড়োয়ান ২বুয়া আর আমি এই চারজন আর আপনেরা ২জন,আশেপাশে সব বাড়ীতে বিদেশী গার্মেন্টস বায়াররা আইসা থাকে, বেশীরভাগ বাড়ী খালি থাকে আর আপনার বাড়ীর দেওয়াল ও গেইট ১২ফিট উচা তাই কোন সমস্যা নাই.
পরদিন শুটিং এ গেলাম, যাওয়ার সময় ঝর্ণা ব্রা,পেন্ট আর বোরকা পরে শুটিং স্পটে গিয়ে ঝর্ণা বোরকা খুলে ব্রা,পেন্টি পরেই গাড়ী থেকে নামে.
আগেই অনিতা ওখানে উপস্থিত ছিলেন, ঝর্ণার আজকের শুটিং একটু অন্য রকমের হবে, কারণ আজকেই প্রথম পর্ণস্টার হিসেবে তার অভিশেক, এরপর মাকে মিনি স্কাট আর ব্রা পরিয়ে উপস্থাপন করা হলো এবং সে লাইভ ক্যামেরার সামনে তার সত্যিকারের পরিচয় দিলেন.
তারপর একে একে ২০জন তাগড়া পুরুষ ২০/৩৫ বছরের হবে সবাই ধন বের করে মার কাছে এসে মাকে ল্যাংটা করে ভোদা,দুধ,হাত,মুখ চাটা শুরু করে, মাও একেক করে সবার ধন চোষা আরম্ভ করে, প্রায় ২০/২২ মিনিট পর ঝর্ণার ভোদা দিয়ে কামরস বেরুতে থাকে এই ভাবে প্রায় ২ঘ্নটায় মা ৬ বার ভোদার মাল খসায় আর আহ,উহ,ইস,ইস আউ, ওহ,ওহ,ওহ চোদ আমায় চুদছনা কেন তোমরা চুদে চুদে আমার ভোদা ছিড়ে ফেল, ওই শালারা ধন ডুকাসনা কেন, মাগো মইরা গেলাম খানকীর পোলারা আমারে চুদতাছেনা এই সব প্রলাপ বকতে লাগলো, সবাই ধন হেন্ডেলিং করে মার ভোদায় ডুকিয়ে ২/৩ টা ঠাপমেরেই ভোদার ভিতরে মাল ফেল্ল.
সবার মাল ঝর্ণার ভোদায় ফেলা শেষ হলে, মাকে ১টা জগের উপর বসানো হলে ভোদার ভিতর থেকে মাল পরে অর্ধেক জগ ভরে যায়, এরপর এক চুমুকে মা সব মাল খেয়ে ফেলে.
পরিচালক সবুজ বলেন ঝর্ণা ম্যাডাম আপনার মাসিক কবে, মা বলেন ৬/৭ দিনপর, সবুজ বলল এখন থেকে সবাই আপনার ভোদায় মাল ফেলবে আর মাসিকের সময় আপনার ১টা ছবি অনলাইনে প্রকাশ করবো.
এ যুগে মানুষ মাসিকের চোদাচুদির ছবি বেশী পছন্দ করে. ঝর্ণা শুনেন আপনার ড্রাইভার আর দাড়োয়ান প্রতিদিন ২বার করে আপনাকে চুদবে তাই ওদের চুদতে দিবেন, যত তাড়াতাড়ি প্রেগন্যান্ট হবেন অত তাড়াতাড়ি আমাদের ইনকাম বাড়বে কথাটা মনে রাখবেন.
শুটিং শেষে মা পুরা ল্যাংটা হয়ে গাড়ীতে উঠে এবং বাসায় ডুকেই দারোয়ান ও ড্রাইভারকে ডেকে তার বেডরুমে নিয়ে বলে এখন তোমরা আমাকে ভালভাবে চুদবা এই বলে ১টানে দারোয়ান রশিদ মিয়ার লুংগী খুলে তার ৭ইঞ্চি ধনটা চুষতে থাকে.
ড্রাইভার সফিও জামাকাপড় খুলে ধনটাকে নেড়ে দাড় করিয়ে মার ভোদায় সেট করে এক ধাক্কায় মার ভোদায় পুরে দেয়, মা একদিকে সফির চোদা খাচ্ছে আর মুখ দিয়ে রশিদের ধন চুষছে, এরপর রশিদ মাকে উলটো করে মার ভোদায় ধন ঘসতে ঘসতে ধনটা ভোদার ভিতরে ডুকায়, এখন ২টা সোনাই মার ভোদা চুদছে আর মা বাবাগো,মাগো করে চেচিয়ে উঠছে, আমি গিয়ে দেখি এই মোটা ২টা বড় ধন মার ভোদায় একসাথে ডুকানো মার চোখ দিয়ে পানি পরছিলো ,আর ড্রাইভার ও দারোয়ান আপন মনে মাকে চুদেই চলছে, এই ভাবে ওরা ২বার করে মাকে চুদে ভোদার ভিতরে মাল ফেলে.
ঠিক ওই সময় আমার ধন দারিয়ে প্যান্ট ফুলে আছে দেখে মা আমাকে ডেকে বলেন কাছে আয়, আমি সামনে গেলে পেন্টের চেইন খুলে আমার সোনাটা হাতে নিয়ে মা নড়াচড়া করিয়ে এবং চুষে আমার মাল তার মুখের ভিতর আউট করি মা সব মাল গিলে ফেলে ও চেটে আমার ধন পরিস্কার করে দেয়.তারপর বলে চিন্তা করিসনা আমি সবুজ সাহেবকে বলবো প্রতিদিন যেন তোর জন্য ১টা করে মাগী পাঠায়,
সামনের মাসে মার শুটিং হবে থাইলেন্ডে ওই খানে নাকি সব কালো লোকেদের দিয়ে মাকে চোদানো হবে.
তারপর ১মাস পর আমাদের আর থাইল্যান্ডে যাওয়া হলোনা। কারণ ঝর্ণার প্রথম পর্ণ ভিডিও দেশে খুব আলোচিতো হয়, ১ম সপ্তায় ভিডিও বিশকোটি ভিউ হয়, এর মধ্যে বাংলাদেশে ৬ কোটি বার ভিডিওটি ডাউনলোড হয় এবং সরকারের চোখে পরে ভিডিওর সাথে জড়িত পরিচালক সবুজ সাহেব এবং অনিতা আন্টি। তাদেরকে সরকারের উচ্চপর্যায়ের কিছু কর্তাব্যক্তি ফোন করে দেখা করতে বলে এবং অনিতার বাড়ীতে গোয়েন্দা পাঠায়, ভিডিও প্রকাশের নবম দিন সবুজ এবং অনিতা দেখা করেন সরকারের উচ্চপদস্থ কর্মকরতাদের সাথে সেখানে কয়েকজন মন্ত্রী এবং ফ্লীম সেন্সর বোর্ডের লোক ছিলেন।
তারা অনিতা কে বলে যে এই ছবির মূলহোতা আপনি এবং নাইকা আপনার পরিচিত, আমরা ভিডিওটি দেখেছি যে মহিলা অভিনয় করেছেন সে খুব স্মার্ট অভিনয় করেছে। তাই এখন থেকে সরকারি অনুমোতি ছাড়া এই নাইকাকে দিয়ে আর কোণ ভিডিও শুট করবেননা। আমরা সংসদে আইন পাশ করে এই মহিলাকে দিয়ে পর্ণ ফ্লীম তৈরী করে সরকারি ভাবে বাজারজাত করবো এবং রপ্তানী করবো। এক মন্ত্রী হুট করে বলে উঠেন অনিতা সামনের ছবিতে আপনিও অভিনয় করবেন, তা না করলে আপনার হাজার কোটি টাকার সম্পদ বাজেয়াপ্ত হবে।
সবার কথা শেষ হওয়ার পর সবুজ সাহেব বল্লেন আমরা যদি এই নাইকার পরিবারের আরো একটা মহিলা সদস্য পেতাম আমাদের খুবই ভালো হতো, কারণ নাইকা ঝর্ণার শারীরিক ঘটন এবং গায়ের রং সব কিছুই একজন পর্ণস্টারের মতো তিনি হয়তো জন্মেছেন এই কাজের জন্য।তখন সরকারের তথ্য/সরাষ্ট্র এবং আইন মন্ত্রী মহোদয়রা বলে উঠলেন।
নাইকা ঝর্ণার পরিবারের/বংশের যতো জন মহিলা তোমাদের দরকার হয় তোমরা নিবা,টাকার লোভ দেখিয়ে নেও / ভয় দেখিয়ে নেও আর না হলে কিডন্যাপ করে ব্ল্যাকমেল করে নেও সময় মাত্র ১০দিন তাপর শুটিং শুরু করবা প্রতিমাসে কমপক্ষে ঝর্ণার ১০টা ৩ঘন্টার পর্ণ মুভি তৈরী করবা, নাইকাদের চিকিৎসার ভার সরকারের। কিন্তু মিডিয়া যেন বুঝতে না পরে এখানে সরকার জড়িত। সব কিছু অনিতার ফার্ম বা নতুন একটা ফ্লিম প্রোডাকশন লাইসেন্স তৈরী করো সব অনুমতি দিয়ে দিবো।
পরদিন সকালে অনিতা আন্টি একা আমাদের বাসায় আসে। চা খেয়ে মাকে বলেন ঝর্ণা ভাবী তুমি বাসায় থাকো আমি পায়েল কে নিয়ে একটু গাজীপুরে যাবো রাতে আসবে পায়েল, আর শোন এখন থেকে আর বোরকা পরার দরকার নাই পুলিশ প্রশাসন ডিস্টার্ব করবেনা। এখন থেকে আমরা নিজেদের ইচ্ছে মতো করে যে কোন যায়গায় শুটিং করতে পারবো।সরকার অনুমতি দিবে ৭/৮ দিনের মধ্যে।
শুনে ঝর্ণা বলে আলহামদুলিল্লাহ।
আমি আর অনিতা বেরিয়ে অনিতার বাসায় যাই, সেখানে অনিতা আমাকে সব খুলে বলেন, আমি বলি ঠিক আছে কিন্তু ঝর্ণার সামনে বল্লেই তো পারতেন। তখন অনিতা বলেন শোন নাইকা ঝর্ণা সম্পর্কে মা/বৌ তাই তোমাকে আগে বল্লাম সমস্যা হলো আমরা ঝর্ণার সাথে ছবি প্রতি যে টাকা চুক্তি করছি সেই টাকার ১০ ভাগের ১ভাগ পাবে সরকারি কাজে। তাদের সাথে ঝগড়া করা যাবেনা। সিনেমা তৈরী হবে ৩ঘন্টা তাও মাসে কমপক্ষে ১০টা এবার বোঝ। তা না করলে ঝর্ণার আজীবন জেল আর আমার হাজার কোটি টাকার সম্পদ সরকার নিয়ে নিবে।
আমি ঘন্টা খাকেন চিন্তা করে বলি আন্টি ঝর্ণাকে কিছু বলার দরকার নেই। আর ফিল্ম প্রোডাকশন লাইসেন্স আমার মামি আর আমার ফুফুর নামে কারণ ফুফু/মামি খুব লোভী মানুষ তাদেরকে লাভের একটা অংশ দিলেই আমাদের পরিবার থেকে অন্য আরেকজন নাইকা পাওয়া সম্ভব শুধু প্রথম ছবিটা আপনি ও ঝর্ণা অভিনয় করেন পরের গুলো দেখছি, আরেকটা কথা তাহলে মার সাথে আমার বিয়ের সব কিছু পুরে ফেলতে হবে আর কাউকে একথা বলা যবেনা।
এরপর আমি বাড়ি চলে আসি এবং মনে মনে নতুন প্ল্যান করতে থাকি, সকালে ঘুম থেকে উঠেই দেখা করি অনিতা আর রফিকের সাথে, তাদেরকে আমার প্ল্যানের কথা বলি এবং অনিতাকে সাহায্যে করতে রিকোয়েস্ট করি।
রফিক আমাদের পুরান বাড়ীতে যাওয়া আসা করবে হঠাৎ করেই কারণ আমার মামীর সাথে রফিক আর আমার বন্ধুর মতো সম্পর্ক কিন্তু মামী আর ছোট খালা আমার মাকে দু চোখে দেখতে পারেনা, আর এলাকায় আমার ছোটবেলার কয়েকজন বন্ধুর কু নজর ছিলো মার দিকে কিন্তু বন্ধু বলে ওরা মার গায়ে কখনো হাত দেয়নি। মাঝে মাঝে বাড়ীতে এলে লুকিয়ে ওরা মাকে দেখতো এবং আমাকে বলতো যদি তোর মা না হতো ঝর্ণা আন্টি তাহলে এতোদিনে প্র্যাগনেন্ট হয়ে যেতো।
আমি মাঝেসাঝে ওদের রাতে আমার বাসায় থাকতে বলতাম কারণ মা রাতে ঘুমানোর আগে ঘুমের ঔষধ খেয়ে ঘুমাতো, এটা ছিলো মায়ের বদঅভ্যাস এবং ঘুমানোর পর তার শরীরে কোন কাপড় থাকতোনা ঘুমের ঘোরে খুলে ফেলতেন মেক্সি পরা থাকতো শুধু পায়জামা এগুলো আমার বন্ধুরা দেখতো সারারাত বসে কারণ সকাল ৯টার আগে ঘর ভেঙে ফেললেও মার ঘুম ভাঙ্গানো সম্ভব ছিলোনা।
তাই চিন্তা করলাম আমার সেই বন্ধুদের দিয়ে মাকে চোদাবো। রফিক আমার কথামত ৪/৫ দিন যাতায়াতের পর প্রথমে আমার মামীকে নিয়ে আসে ওদের বাড়ীতে ঠিক ওই সময় ওদের সুইমিংপুলের বারান্দায় মার ভুয়া শুটিং চলছে মাও জানেনা যে ওই শুটিং ভুয়া। ১৭/১৮ বছরের ৩টা কিশোর মাকে চুদছে আর আমি আন্টি এবং ওদের ৭/৮ জন আত্মীয় মজা করে তা দেখছি।
মামীর গাড়ী আমাদের সামনে থামে এবং মামী নেমেই আমাকে জড়িয়ে ধরে বলে আব্বু কেমন আছো তখন আমি হাসতে হাসতে মার দিকে তার মুখ ঘুরিয়ে দিয়ে বলি ভালোই তো আছি। ২ মিনিট অবাক হয়ে মার দিকে তাকিয়ে থেকে মামী বলে কীরে বাবা এতোবছর শুনেছি তোর মার খানকী স্বভাবের নিজের চোখে ২/৪ জন আত্মীয়র থাকে অনৈতিক অবস্হায় দেখেছি তাই আমি তাকে সম্মান করিনি কখনো, কিন্তু এখনতো তুই তারে ডাহা বেশ্যাগিরীতে নামাইয়া দিলি।আমি তখন মামী কে বলি কার কার সাথে তার যৌনসম্পর্ক ছিলো তাদেরকে তুমি খবর দেও।
সমাপ্তমা যখন নায়িকা
আমার নাম পায়েল বয়স ৩৩ থাকি ঢাকাতে, বাড়ীতে শুধু আমি আর আমার মা ছাড়া অন্য কেউ থাকেনা. মা পর্ণস্টার হওয়ার পর বাবা মাকে তালাক দেয়, আমাদের আত্তীয়স্বজনের সাথেও কোণ সম্পর্ক নেই.
এই বার আসল কথায় আসি বাবা মা, এবং আমি ৩জনের সুখের সংসার ছিল, বাবা চাকরী নিয়ে বিদেশ যাওয়ার কয়েক বছরপররের কথা, মার ইচ্ছা হলো ছবিতে আভিনয় করবে. এই ইচ্ছা পূরণ করতে গিয়ে মাকে বাংলাদেশী হোমমেড ব্লুফ্লিমের নাইকা হতে হলো.
আমার মায়ের পরিচিতি এবং মূল কাহিনী বলছি আপনাদের : আরিফা ঝর্ণা আমার মা, জন্ম ( ১৯৬৮ সালে) নারায়ণগঞ্জের কলাগাছিয়ায়, শুনেছি ছোট বেলা থেকেই মা অনেক প্রতিভাবান ও স্মার্ট ছিল. লেখাপড়া ছাড়া গান, নাচ, হাতের কাজ এবং ভাল খেলাধুলা করতেন. সংসারের বড় সন্তান হওয়ায় সব কিছুতেই ছাড় দিতেন নানা নানী. আমার বাবার সাথে বিয়ে হয় ১৯৮২ সালে এর পর থেকে সংসার জীবনে ডুকে পরলো মা.ব্যাবসায় বড় রকমের লছ হওয়ায় বাবা ১৯৯৮ সালে কুয়েত চলেযান. আমি আর মা কয়েক দিন নানা বাড়ী থেকে আব্দুল্লাহপুরে নতুন বাসা নেই, সেইখানে কিছুদিন থাকার পর আমার স্কুলের সামনে টংগীতে বাসা নিয়ে চলেযাই. ২০০১ সালে মেট্রিক এবং ২০০৩ সালে ইন্টারমিডিয়েট পাস করার পর গাজীপুর ডিগ্রী কলেজে ভর্তী হই.
এর মাঝে বাবা ২০০৩ সালে একবার আসেন এবং তার সব দেনা শোধ করে মাকে বলেন, এই বার ৫বছর পর আসবো ছেলে বড় হয়েছে ওর জন্য কিছু করতে হবে, তাই ৫বছর কষ্ঠকর দেখি অন্তত্তপক্ষে একটা বাড়ী করতে হবেতো, আর কতোদিন এইভাবে ভাড়া থাকবে. বাবা যাওয়ার সময় মা বাবাকে বলেছিল পায়েলের ডিগ্রী শেষ হলে আমি কিন্তু আবার নতুন করে গান এবং অভিনয় দুটোর একটা করবো আমার এই ইচ্ছাটা তুমি রাখবে কথাদেও, বাবা হেসে বলেন ঠিক আছে তুমিতো সাড়াদিন ঘরেই বসে থাকো এখনিতো যে কোণ একটা শিখতে পার. মার ছোটবেলার এই শখগুলো সংসার সামলাতে দিয়ে মা ত্যাগ করেন এই জন্যই বাবা সাথে সাথেই অনুমতি দিয়েদেন. আমি তখন মাকে বলি বাবা চলে যাবার পর তোমাক ভর্তী করে দেব আমার পরিচিত একটা নাট্যদলে চিন্তা করোনা.
বাবা যাওয়ার ৪/৫ দিনে পর আমার ঘনিষ্ঠ বন্ধু রফিককে বলি দোস্তো তোরাতো এই এলাকার অনেক পুরোনো পরিবার এবং প্রভাবশালী বড়লোক, আমাকে একটা কাজ করে দিবি, রফিক উত্তর দিল নেকামো না করে আসল কথাটা বল.আমি ওকে সবকিছু খুলে বলতেই রফিক হাসতে হাসতে বলে দোস্ত কোন চিন্তা কইরোনা, তুই তো জানিস বাবা মা সকালে বেরহয় আর রাতে আসে, বাবাতো ব্যাবসা করেন মা ঢাকায় কী করেন জানিস, আমি বলি কেন তোদের ব্যাবসা দেখেন. রফিক বল্ল আরে মা আর আন্টি আমার নানার রাখে যাওয়া ফিল্ম প্রোডাকশন এর ব্যাবসা পরিচালনা করেন, এখন বাংলা ছবি অশ্লীল দৃশ্য থাকেই তাই আর কারো সাথে এই ফ্লিম ব্যাবসা নিয়ে আলোচনা করিনা.
কয়েক দিনপর রফিক জানালো আন্টিকে নিয়া আমাদের বাসায় আয়, মার সাথে কথা হয়েছে. শুক্রবার রফিকের মা বাড়ীতে থাকেন তাই শুক্রবার বিকেলে ওদের বাসায় যাই মাকে নিয়ে, রফিকদের পরিবার গাজীপুরের রয়েল পরিবারের একটি আলীশান বাড়ী ও কয়েকটা গাড়ী আছে, আর ওর বোন,কাকী এবং মা বিদেশী স্টাইলে বাড়ীতে কাপড় পরে থাকে তা আমি আগেই মাকে বলেছি.
রফিকদের বাড়ীতে আসার পরি প্রথমে ওর মা অনিতা আন্টির সাথে দেখা হয়. আমি আন্টিকে মায়ের সাথে পরিচয় করিয়ে দেই, আন্টি স্লীভ্লেছ একটা গেঞ্জি আর থ্রী কোয়াটার স্কাট পরে আছেন. বসলে হাটু সহকারে রান পর্যন্ত দেখা যায়, এর মধ্যে রফিক এসে আমাকে অর রুমে নিয়ে যায়, ওর রুম দেখে আবার আমরা ড্রইং রুমে আসি তখন আন্টি আমাকে বলেন পায়েল শোন বাবা এখানে বসো, রফিক তুই ও আয়, এই বলে আন্টি মাকে বলেন দেখুন ঝর্ণা ভাবী ছেলেদের সামনে কিছু কথাবলি শুনুন. এই বলে আন্টি শুরু করলো, ঝর্ণা ভাবী আপনার বয়স প্রায় ৩৮ এই বয়সে তো আর নাইকা হতে পারবেন না, বড় বোন, ভাবী,মা,খালা, এইসব চরিত্রে অভিনয়ের সুজোগ আছে। আর ছবির চরিত্র অনুসারে কাপড় পড়তে হবে, যেমন আপনাকে আমার চেয়েও ছোট স্কার্ট পরতে হতে পারে, আবার ব্রা ছাড়া পাতলা ব্লাউজ, বড় গলার স্লীভলেছ গেঞ্জি পড়তে হবে. আবার ছবিতে রেপছিন থাকলে দেখাযায় জোড়াজোড়ি করার সময় শরীরের বিভিন্ন স্থানে পুরুষের হাত লাগতে পারে, গোসলের দৃশ্যে অনেক সময় পুরো শরীর বুঝাযায় এইসব আরকী. আর একটা কথা শুটিং এর সময় ড্রেস চেইঞ্জ করতে হয় সবার সামনেই, একটু ভেবে জানাবে. মা আগে থেকে একটু খোলামেলা চলতে ভালবাসেন তাই হুট করে রাজী হয়ে গেলেন.
আর বললেন অনিতা ভাবী ভুল হলে আপনি শিখিয়ে নিবেন. আন্টি বলেন আগামী পরশু আমাদের নতুন যৌথ প্রোযোজনার একটি ব্লুফ্লিম ছবির শুটিং শুরু হবে. এই ব্লুফ্লিম গুলো শুধু ইন্ডিয়ার জন্য বানানো হয়.এই ব্লুফ্লিম গুলো ইন্ডিয়া ছাড়া বিশ্বের অন্যকোণ দেশের নাগরীকরা দেখতে পারবে না,তাই বর্তমানে ভারতীয় পর্ণ ইন্ড্রাস্ট্রির পরিচালকরা বাংলাদেশী মুসলমান মেয়েদের কে নাইকা বানাতে উঠেপড়ে লেগেছে,গত ৪বছর ধরে আমি ভারতীয় পর্ণ পরিচালকদের সাথে যৌথ পাটনার হিসাবে কাজ করে প্রায় ২০টা ছবি বানিয়ে ১০০ কোটি টাকা আয়করেছি আর এই আয়ের ৭০% ট্যাক্স হিসাবে সরকারকে ৭০ কোটি টাকা দিয়েছি.
এবার বুঝলেনতো সরকারের অনুমিত আছে, আমাদের দেশের নাইকাদের জন্য ভাল খবর হলো প্রতি ছবিতে কাজের মূল্য হিসাবে ২কোটি টাকা পাবে আর যদি বছরে ৩টা হিট ছবি করতে পারে তাহলে বলিউডে চান্স পাবে.
মা চুপ করে আছে, আমি অনিতা আন্টিকে বললাম আন্টি ফাকিং দৃশে মাকে অভিনয় করাবোনা যত টাকাই দিননা কেন,অনিতা খুব চালাক মহিলা ৫মিনিট চুপকরে থেকে বলে উঠলেন ঝর্ণা আপনাকে ছবি প্রতি ১কোটি টাকা দিবো আর চোদার ছিনে আমি অন্য ডামি নাইকা ব্যাবহার করবো, আপনাকে রিকুয়েস্ট করার কারণ আপনার ফিগার, দেখলে কেউই বুঝবেনা আপনার বয়স ৩৮ মনেকরবে ২২/২৩ বছর. যদি ইচ্ছা থাকে আজ রাতের মধ্যে জানাবেন. কারণ আপনার ফুল বডি ব্লিজ,পেডিকিউর,চুল কাটা,সবচেয়ে বড় কাজ আপনার ভোদাতে ২টা রিং এবং ব্রেষ্টে ১টা ট্যাটু করাতে হবে, আগামী পরশু শুটিং.
এই অফার শুনে আমি মাকে বলি চল বাসায় গিয়ে বুঝি, মা তার ছোট বেলার সেই ইচ্ছে নাইকা হবে পূরণের জন্য ওখানে বসে ডিসিশন নিয়ে ফেলল.মা অনিতা কে বললেন ভাবী আপনার উপর বিশ্বাস করে রাজী হলাম, ফাকিং দৃশ্যে কাজ অন্য ডামি মেয়ে দিয়ে করাবেন.
অনিতা বলল ঝর্ণা আপনি শুধু আপনার ভোদার মুখে নায়কদের সোনা রেখে বিভিন্ন ষ্টাইলে শতেক খানী ছবি তুলবেন আর কিছু দরকার নেই.
পরদিন সকাল ৭টায় রফিক এবং অনিতা আমাদের বাসায় আসে. অনিতা একটা উয়িল বেরকরে মাকে বলেন এই দলিলটা পড়ে সাইন করেন, মা দলিলের কিছুই না দেখে সাইন করে অনিতা অগ্রিম ৫০ লাখ টাকা মাকে দেন আর বলেন বাকীটা ছবির শুটিং শেষ হলে, মানে ২মাসপর. ৯টার দিকে আমাদের বাসায় ৩জন লোক আসলো, ওনার পর্ণ ফ্লিম ইন্ড্রস্টির মেকাপ,ট্যাটু, এবং হেয়ার স্টাইলিষ্ট, এর পর অনিতা আমাকে বললেন পায়েল দোকান থেকে ২০/২৫ লিটার দুধ নিয়ে মেইন গেট লাগিয়ে দরজা গুলো বন্ধ করে তুমি ঘরে আসো.আমি ১৫ মিনিটের মধ্যে দুধ কিনে বাসায় ডুকে সব দরজা লক করে দেই, দেখি মাকে উলজ্ঞ করে ডাইনিং টেবিলে শুয়িয়ে ১জন দুধে ট্যাটু বানাচ্ছে,১জন বাল কেটে ভোদায় রিং পরাচ্ছে এবং আরেক জন চুল কাটছেন এই ভাবে প্রায় ৪ঘন্টা মার রুপচর্চা করিয়ে দুধদিয়ে গোসল করান.
আমার জীবনে এই প্রথম মাকে ল্যাংটা দেখলাম আর মা নাইকা হওয়ার নেশায় পরপুরুষের সামনে ল্যাংটা হতেও লজ্জাবোধ করলো না, সর্বশেষে মায়ের ফুল বডিতে ওয়েল মেসেজিং চালানো হয় মার ভোদায় ফিজ্ঞারিং করে ২বার কামরস বের করা হয়, এরপর ডিভিডি ছেড়ে কীভাবে সোনা চুষতে হয় এবং চোদার স্টাইল শিখনো হয়, মা রফিকের সোনা চুষেদিয়ে প্রাকট্রিস করেন.
পরদিন শুটিং স্পটে গিয়ে আমার সন্দেহ লাগে, দেখি ১৪/১৫ টা লেপটপে লাইভ সেক্সের ১৪/১৫টাটা ওয়েব সাইড চালু করা আছে, আমি ১টা লেপটপে দেখতে পেলাম প্রা ২০০ অধিক গ্রাহন অপেক্ষা করছে, আমি অপারেটরে কাছথেকে জানলাম ৪০০০ এর অধীক মানুষ নেট এ ওয়েট করছেন লাইভ ব্লুফ্লিম দেখার জন্য এবং প্রত্যেকে ঘন্টায় বাংলা টাকায় ৫০০০ টাকা দিবেন, আর এই ফ্লিল্ম রেকট করবে. তারা ২কোটি টাকা আয় করবে প্রতি ঘন্টায়,এই খবর মাকে জানালাম কিন্তু অন্ধ বিশ্বাসে নাইকা হওয়ার নেশায় ঝর্ণা বিকিনী পরে এসে চেয়ারে বসে.
তারপর অনিতা মার গলায় ও ভোদায় কী যেন স্প্রে করে, আর বলে ঝর্ণা ভাবী এখন তোমার ডামির চোদার ভিডিও শুট হবে, তুমি আধা ঘন্ট ওয়েট কর.ওই দিকে ৪টা ছেলে মেয়েটাকে চুদছে, আর এই দিকে একজন মার শরীরে ওয়েল মেসাজ করছেন. কিছুক্ষণ পর ১টা মেয়ে মাকে এক জগ জুস দিয়ে বলে ম্যাডাম পুরা বোতল জুস খান আপনের শুটিন কিন্তু টানা দুই ঘন্টা চলবো,এর পর অনিতা মাকে ২টা ট্যাবলেট দিয়ে বলে ভিটামিন এর বড়ি গুলো খেয়ে নেয়,মাও গিলে নিলো.
১১টার দিকে শুটিং শুরু হলো ১মে ৪জন একঘন্টা ঝর্ণার দুধ,ভোদা,টিপল আর চুষে মার তিনবার ভোদার মাল খসালো. একপর্যায় ঝর্ণার যৌন উত্তেজনা এতই বেড়ে যায় যে সে নিজেকে একেবারে খানকীদের মত মেলে দিয়ে অবাক কান্ড ঘটালো.সে একজনের সোনা ধরে নিজের ভোদায় সেটকরে বল্ল জোড়ে জোড়ে চোদ আমাকে,আমি অনিতা আন্টিকে বাধাদিতে বলি, কিন্তু সে আমাকে বুঝালো পুরা ২কোটি টাকা তোমার মাকে দিব, এবং আগামী ২মাস সপ্তায় ৩দিন ২ঘন্টা করে শুটিং করবে ঝর্ণা এই চুক্তিতে সাইন করেছে. এইভাবে মার পর্ণস্টার জীবন মাত্র শুরু হল.
যখন মা তার ভোদায় ছেলেটির সোনা সেট করে চুদতে বলল, যুবকটা ঠিকই চোদা আরম্ভ করে এবং এই ৪ জনের সাথে আর ৩জন যোগ দেয়. নিজের ছেলের থেকে কম বয়সী ৭টা কিশোরের সাথে ঝর্ণা প্রায় ২ঘন্টা সেক্স করে.
ছেলে গুলো একে একে মার ভোদায় এবং মুখে ধন ডুকিয়ে চোদা শুরু করে, আর মাও আরাম পেয়ে কামউত্তেজনায় নিজেকে পুরোপুরি সোপে দিয়ে পর্ণস্টারদের মত উহ,উহ,উহ, আহ,আহ,ইস,ইস,ইস আউ,আউ,আউ ওহ,ওহ,ওহ মাগো বাবাগো মরে গেলাম গো আমার হোগা ছিড়া ফালা, তোদের বউ মনে করে চোদ,আরো জোড়ে, আরো জোড়ে চোদ, চুদে চুদে আমার পেটে তোদের বাচ্চা দিয়ে দে, এই সব প্রলাপ বলতে থাকে.
ছেলেগুলো মাকে ৩ বার করে মোট ২১ বার চুদে, তার ১ম এবং ২য় বার মার ভোদায় মাল আউট করে. ৩য় বার সবাই ঝর্ণার মুখের ভিতরে মাল ফেলে এবং মা সবার মাল খেয়ে ফেলে, একটি ফোটাও বাহিরে পড়তে দেয় নি বরং সবার ধন চেটেপুটে পরিষ্কার করে দেয়.
এরপর আমি মাকে ইশারায় আমার কাছে আসতে বলি এবং মা ল্যংটা হয়েই আমার কাছে এসে জিজ্ঞাস করে ডাকছিস কেন?
আমি বলি কথা আছে যাও কাপড় পরে আসো. মা বলেন এখানে সবাইতো নিজেদের লোক আর লজ্জা পেয়ে লাভ কি, যা গরম লাগছেরে আর ২১ বার চুদিয়ে মাগীর আমার ভোদা ফুলে কুমড়া হয়ে গিয়েছে. আমার ল্যংটা থাকতে ভাল লাগছে এবার বল কি বলবি.
মার কথা শুনে আমার আর কথা বাকি থাকলো না যে, মেয়েদের লজ্জা একবার শেষ হয়ে গেলে যে তারা রাস্তার খানকীদের চেয়েও অধম হয়ে যায় আর তারই জলজ্যান্ত প্রমান হল আমার মা. আমার মার বেলাও তাই হয়েছে.
যাইহোক আমি অনিতা আন্টিকে ডাক দিলাম এবং মাকে সব খুলে বললাম এই লাইভ পর্ণগ্রাফির কথা, আর বললাম যে ৪০০০ ওয়েব সাইটে ৫ হাজার টাকা ঘন্টায় তার এই ছবি ৪ কোটি টাকায় বিক্রি করেছে অনিতা এবং বিশ্বের সবগুলো দেশেই তার এই পর্ণ ছবি এখন থেকেই দেখা যাচ্ছে.
আমার কথা শুনে মা উত্তর দিলেন, আরে আমি এসেই গুনেছি ২০টা ল্যাপটপ এবং শুনেছিও যে লাইভ সমপ্রচার হবে কিন্তু ইচ্ছে করে কিছু বলিনি কারণ আমার নায়িকা হওয়ার ইচ্ছাটা আগে পূরণ করে নেই. কিন্তু অনিতা আপনি কথা না রেখে বেইমানি করলেন আমার সাথে, ভারতের কথা বলে সাড়া বিশ্বে আমার ব্লুফ্লিম বিক্রি করলেন. এই কথা বলে মা হাল্কা কেঁদে ফেললেন.
অনিতা আন্টি বলেন ঝর্ণা তুমি কোন চিন্তা কোরোনা তো,আমি তোমাকে আজকের জন্য দেড় কোটি টাকা দিচ্ছি ৫০ লাখ এডভান্স দিয়েছি আর এখন ১ কোটি টাকা দিবো. আগামী পরশু নতুন শুটিং হবে, তুমি রাজী থাকলে তোমাকে পার্টনার করে নিবো. নতুন ডিড হবে আয়ের ৪ ভাগের ২ ভাগ পাবে পর্ণ ওয়েবসাইট গুলো আর ২ ভাগ আমি এবং তুমি পাবো. মজার ব্যাপার হলো শুটিং এর আয়োজন এবং আমাদের সম্পূর্ণ খরচ বহন করবে ওয়েবসাইট গুলো.
তুমি যদি রাজী থাক তাহলে ৫০টা পর্ণ ফ্লিম ওয়েসাইটের একটা গ্রুপ আছে তাদের সাথে যোগাযোগ করবো, তারা তোমাকে ১টা ফ্ল্যাট এবং ব্যাবহারের জন্য কালো গ্লাসের ২টা দামী গাড়ী দিবে, আর আমি হবো তোমার পার্সোনাল সেক্রেটারী. যদি ১ বছর তাদের সাথে ঠিকমত কাজ করো তাহলে ফ্ল্যাট ও গাড়ীগুলো তোমার হয়ে যাবে. বছরে মাত্র ১৮ থেকে ২০টি, ১ঘন্টার ছবি করবা এবং থাইল্যান্ড, ভারত,আমেরিকা সহ বিশ্বের একেক দেশে শুটিং হবে.
এই কথা শুনে ঝর্ণা রাজী হয়ে গেল আমিও বাধা দিলাম না. পরদিন মা আর আমি অনিতা আন্টি সাথে ঢাকার ১টা ৫ তারা হোটেলে গেলাম. যাওয়ার পর আন্টি আমাদের লিফটে ১১ তলায় নিয়ে যায় এবং সেই খানে ওই ৫০ টি পর্ণ ওয়েবসাইট পরিচালনাকারী গ্রুপের কান্ট্রি-ডিরেক্টারের সাথে পরিচিত হয়.
ডিরেক্টর আমাদের ওনার রুমে নিয়ে যান. গিয়ে দেখি সেখানে আরো ২ জন ভদ্রলোককে. তারা বাংলাদেশের দ্বায়িত্ব প্রাপ্ত হোমমেড ব্লুফ্লিমের পরিচালক. আন্টি মাকে পরিচয় করিয়ে দেন এই হচ্ছে আমাদের নতুন বাংলাদেশি পর্ণস্টার আরিফা ঝর্ণা, ওর কাজতো লাইভ ভিডিও চ্যাটে দেখেছেনই, এটাই ঝর্ণার প্রথম ভিডিও. আপনাদের গ্রীন সিগ্নাল পেলে ওর সাথে ডিডটা করতে চাই.
মেনেজিং ডিরেক্টর সবুজ সাহেব বলেন আগে আমরা ঝর্ণার টেষ্ট নিবো, ঝর্ণা কি রেডী আছেন. মা বলল হ্যা.
তখন ঘড়ির কাটায় সকাল ১১টা বাজে.আমাকে পরিচালক শহীদ সাহেব বললেন ছোট ভাই তুমি আলমারির উপর থেকে ব্যাগটা নামাও.আমি ১টা কালো রং এর ব্যাগটা নামিয়ে ওনাদের সামনে রাখি. সবুজ ব্যাগ থেকে ৩টা প্লাষ্টিকের সোনা বের করলেন. ধন ৩টার সাইজ ১০, ১২ এবং ১৪ ইঞ্চি.
এবার অনিতা মাকে বলল ভাবী ল্যাংটা হয়ে বেডে শুয়ে পরো. মা তার শাড়ী, ব্লাঊজ, পেডিকোট খুলে শুধু ব্রা আর পেন্টি পড়া অবস্থায় খাটে শুয়ে পরলেন. তারপর পরিচালক রাসেল প্রথমে মার পেন্টি খুলে ভোদা চাটতে থাকেন. ৫ মিনিটের মাথায় মা আউ,আউ,করে চেচিয়ে ওঠেন.
আর উত্তেজনায় কাতর হয়ে যায়. এরপর রাসেল মার ভোদায় লোশন লাগিয়ে ১০ইঞ্চি প্লাষ্টিকের ধনটা আস্তে আস্তে ডুকাতে থাকেন এবং ৬/৭ টা ঠাপ মেরে পুরোটা মার ভোদায় ডুকিয়ে দেন. ঝর্ণা বাবাগো মাগো বলে চেচিয়ে উঠে বলেন মরে গেলাম গো আমার ভোদা ছিড়ে যাচ্ছে গো,এইটা বেড় করেন নইলে আমি মরে যাব.
কিন্তু কে মার কথা শুনে, সবুজ আর শহীদ মার হাত এবং পা টাইট করে ধরেন আর রাসেল ওই ধনটা মার ভোদায় ডুকাচ্ছেন আর বেড় করছেন.
এরপর ১০ইঞ্চি ধনটা বের করে. তারা মায়ের ভোদায় সবুজ, মুখে শহীদ এবং পোদে রাসেল তাদের আখাম্বা ৭/৮ ইঞ্চি ধন ডুকিয়ে চোদা শুরু করে. মা কামুত্তেজনায় আহ আহ ইস ইস ইস উহ ইয়া ইয়া আহ আহ উম উম করে মজা নিতে থাকে. প্রায় ১ ঘন্টা চোদার পর তারা একে একে মার মুখে মাল আউট করে আর মা তাদের ধন চেটে সব মাল গিলে ফেলে. এইভাবে ওরা ৩ জন মাকে টেষ্ট করে এবং মার সাথে নতুন ডিড করেন.
সাতদিন পর মার শুটিং হবে, আগে থেকে জানিয়ে দেন তারা মাকে প্রেগন্যান্ট সেক্স করতে হবে তাই আগামী ৭ মাসে যত ছবি করবে মা সবগুলো ছবিতে মার ভোদার ভিতরে মাল ফেলবে নায়করা.
মার ডিড সাইন হওয়ার পর ৩ পরিচালক সবুজ,শহীদ এবং রাসেল মাকে বলেন ঝর্ণা ম্যাডাম ব্লুফ্লিমের নাইকা হচ্ছে তাই কিছু নিয়ম মেনে চলতে হবে, আর প্রতিদিন কমপক্ষে ২য় ঘন্টা বেয়াম করতে হবে.অনিতা আমাদের সব নিয়মাবলী আপনাকে বুঝিয়ে দিবে আর সেই মত চলবেন কারণ আপনার বয়স বর্তমানে ৩৮ বছতের উপরে. ঝর্ণা বল্ল ঠিক আছে স্যার.
এরপর আমি অনিতা এবং মা গাড়ীতে করে অনিতার বাসায় আসি, ঝর্ণা গোসল করে একটু রেস্ট করে, আমি আর অনিতা মাকে কীভাবে শুটিং এর জন্য প্রস্তুত করবো এবং মার সিকুরিটি নিয়ে প্ল্যান করি. অনিতা যেহেতু মার পার্সনাল সেক্রেটারী তাই ওনার পরামর্শেই সবকিছু করা হবে.
১ম কাজ ঝর্ণাকে নতুন এলাকায় নতুন বাড়ীতে উঠতে হবে, ২য় কাজ ঝর্ণা পাবলিকপ্লেসে সবসময় নেকাব সহ বোরকা পরবেন,এবং নেকাব পরা ছবিদিয়ে ঝর্ণার আর্জেন্ট পাসপোর্ট বানাতে হবে, ৩য় কাজ আগামী ৬দিনে বেয়াম করে ঝর্ণার কমপক্ষে ২কেজি ওজন কমাতে হবে, ৪থ কাজ আমার আর মার মোবাইল এখন থেকে বন্ধ করতে হবে, আর আত্তিয়দের কারো সাথে কমপক্ষে ১বছর যোগাযোগ করা যাবে না এমনকি বাবার সাথেও. অনিতা আমাকে বললেন পায়েল তুমি এগুলো সবসময় খেয়াল রাখবা এবং ঝর্ণা যেন কোণ ভাবে তোমার বাবা ও তোমাদের নিকট আত্তিয় কারো সাথে কোন রকম যোগাযোগ করতে না পারে কারণ যোগাযোগ হলে ঝর্ণার মন ঘুরে যেতে পারে.
আমি বললাম ঘুরবেনা আন্টি, তারপর অনিতা আর বলেন যদি ভুলেও ঝর্ণার মন ঘুরে যায় অনেক বিপদ হবে টাকাতো পাবোইনা আবার সবুজ সাহেবরা মার্ডার করিয়ে ফেলতে পারে আমাদের. তখন আমি টাকার লোভে অনিতাকে বলি আন্টি এখন মা আসলে সব খুলে বলবেন, আর একটু মিথ্যা কথা যোগকরবেন বলবেন পর্ণস্টাররা মোবাইল ব্যাবহার করেনা তাই মা কোন মোবাইল চালাতে পারবেনা.
রাত ৮টা বাজে মা অনিতার বেডরুমে এসে বসলেন, তখন অনিতা মাকে সব বুঝিয়ে বললে মা রাজি হয়, আর নতুন ১টা শর্ত দেন সেটা খুবই খারাপ এবং লজ্জাকর, সে বলেন ঝর্ণা নতুন ভাবে জীবন শুরু করছো তুমি নইলে নেকাব আর বোরকা পরবা কিন্তু তোমার ছেলে কিন্তু সব যায়গায় খোলামেলা চলাচল করবে তাই তোমার মা,ছেলে ২টা কাজ করবা,
১ম কাজ তোমরা যে মা ছেলে সেটা এই মুহুর্ত থেকে আর কেউ যে না যানে তোমরাও ভুলে যাও.
২টা মনে করো পায়েলের সাথে তোমাদের পরিচিত কারো দেখা হলো এবং জোড়পূর্বক তোমাদের বাড়ী আসলো,তখন তোমার পরিচয় কী দিবে পায়েল তাই কালকে তোমরা ২জন ভুয়া বিয়ে করবে এবং কাবিননামা সহ সব কাগজপত্র রেডী করে ফেলতে হবে, এরপর ই তোমাদের নতুন পাসপোর্ট বানাতে দিব পরশু,
মাকে দেখলাম মাগীদের মত রাজী হয়ে গেলেন.
রাত ১১টায় আমি আর অনিতা চুপিচুপি আমাদের ভাড়া বাসায় গিয়ে মার কথামতো জরুরী কাগজপত্র, গয়না এবং আমার আর মার কিছু কাপড় নিয়ে আন্টির বাসায় ফিরে আসি.
পরদিন অনিতা এবং আমি মার্কেটে গিয়ে ঝর্ণার জন্য ৫/৬টা আধুনিক ডিজাইনের বোরকা, গেঞ্জি,শর্ট প্যান্ট,মিনি স্কাট,ব্রা, প্যান্টি,এবং বাসায় পরার জন্য কয়েকটা মেক্সি কিনে বাসায় আসি.
এসে দেখি ঝর্ণা অনিতাদের বাগানে দৌড়াচ্ছেন, তারপর আমি মাকে বলি যাও গোসল করে রেডী হও অনেক কাজ আছে, তারপর আমরা সবাই দুপুর ১টার দিনে সবুজ সাহেবদের ১টি সিকরেক্ট স্টুডিওতে যাই এবং ছবির জন্য ল্যাংটা ও বিকিনি পরা অবস্থায় মার কিছু ছবি তুলি. অনিতা খুব চালাক মহিলা সব কাজ গোপনীয় ভাবে করতে ভালবাসেন তাই বোরকা পরা অবস্থায় মার কয়েকটা ছবি তুলিয়ে আর্জেন্ট ওয়াস করান, তারপর স্টুডিও থেকে বেরহয়ে একটা বেবীট্যাক্সি নিয়ে আমাদের নিয়ে কাজী অফিসে নিয়েযান. সেখানে গিয়ে মাকে আমার প্রেমিকা বানিয়ে আমাদের বিয়ে করিয়েদেন, কাবিনামায় মার নাম দেয়া হয় আরিফা জলি এবং মার বয়স দেয়া হয় ২৫ বছর এবং আমার সম্পূর্ণ নাম বয়স এবং পরিচয় সঠিক দেয়া হয় এবং অনিতা আন্টি আমার মা সেজে আরিফা ঝর্ণা হিসাবে সাইন করেন.কিন্তু আমার বয়স তখন ২০ থাকায় কাজী গড়িমসি করলে ২০ হাজার টাকা বকশিস দিলে রাজী হয়. এরপর আমরা স্টুডিওতে ফিরে যাই, কারন অনিতা চায়নি যে,ওনার ড্রাইভার এই বেপারটা জানুক.
পরদিন সকালে বিয়ের রিসিট নিয়ে যাই পাসপোর্ট অফিসে, সেখানে কাজ সেড়ে যাই অনিতার বাসায়. বিকেলে মাকে নিয়ে ১টা বিউটিসিয়ানের বাসায় যাই, ওইখানে ঝর্ণার ২ ব্রেষ্ট নিপলে ২টা রিং এবং ভোদায় ৫টা রিং এবং ২কানে আর ৪টা ছিদ্র করানো হয়.
৩য় দিন মার নখ, বাল,শরীরের লোম কাটা এবং পুরো বডি ম্যাসেজ ও ফ্রেসিয়াল করানো হয়,৪থ এবং ৫ম দিন মাকে ৪ঘন্টা করে ব্যায়াম করা ও ব্লুফিল্ম দেখে বিভিন্ন স্টাইল শিখতে দেয় হয়.
৬ষ্ট দিন ঝর্ণার বগল ও ভোদার বাল আবার ক্লীন সেইভ করিয়ে ভোদায়, ঘারে এবং এক দুধে ৩টা ছোট ট্যাটু করানো হয়, ওইদিন রাতে সব ব্যাগ ঘুছিয়ে আমি, অনিতা এবং ঝর্ণা অনিতার বাসা থেকে বেবীট্যাক্সী নিয়ে আব্দুল্লাহপুর বাস ষ্ট্যান্ডে আসলে ১টা কালো গ্লাসের মাইক্রোবাস আসে, অনিতা মাকে বলেন ঝর্ণা এই গাড়ী সহ আর ১টি করোলা গাড়ী তোমার জন্য বরাদ্ধ হয়েছে, আর ড্রাইভারের কাছে তোমার ফ্লাটের দলিলের ফাইল আছে ঠিকমত কাজ করলে কম্পানির নিয়ম অনুযায়ী তুমি মালিক হইবা, আরেকটা কথা তোমার বাসা যেন রফিক এবং আমার ড্রাইভার না চিনে, সে জন্যই এইভাবে তোমাদের এনেছি, আর আমিও নিয়ম অনুযায়ী তোমার বাসা ঠিকানা চাইবনা. আগামীকাল শুটিং এ দেখা হবে.
এরপর আমারা আমাদের ফ্ল্যাটে যাই, আপনাদের বলছি সাভারে ১টা ডুপ্লেক্স বাড়ী মার জন্য দেয়া হয়েছে, বাড়ীর আশেপাশে সবই ডুপ্লেক্স বাড়ী ড্রাইভার বলেন ম্যাডাম কোন চিন্তা করবেননা আপনেরা বাড়ীতে ল্যাংটা হইয়া যদি মেইন গেইটেও আসেন কেউ দেখার নাই, শুধু দাড়োয়ান ২বুয়া আর আমি এই চারজন আর আপনেরা ২জন,আশেপাশে সব বাড়ীতে বিদেশী গার্মেন্টস বায়াররা আইসা থাকে, বেশীরভাগ বাড়ী খালি থাকে আর আপনার বাড়ীর দেওয়াল ও গেইট ১২ফিট উচা তাই কোন সমস্যা নাই.
পরদিন শুটিং এ গেলাম, যাওয়ার সময় ঝর্ণা ব্রা,পেন্ট আর বোরকা পরে শুটিং স্পটে গিয়ে ঝর্ণা বোরকা খুলে ব্রা,পেন্টি পরেই গাড়ী থেকে নামে.
আগেই অনিতা ওখানে উপস্থিত ছিলেন, ঝর্ণার আজকের শুটিং একটু অন্য রকমের হবে, কারণ আজকেই প্রথম পর্ণস্টার হিসেবে তার অভিশেক, এরপর মাকে মিনি স্কাট আর ব্রা পরিয়ে উপস্থাপন করা হলো এবং সে লাইভ ক্যামেরার সামনে তার সত্যিকারের পরিচয় দিলেন.
তারপর একে একে ২০জন তাগড়া পুরুষ ২০/৩৫ বছরের হবে সবাই ধন বের করে মার কাছে এসে মাকে ল্যাংটা করে ভোদা,দুধ,হাত,মুখ চাটা শুরু করে, মাও একেক করে সবার ধন চোষা আরম্ভ করে, প্রায় ২০/২২ মিনিট পর ঝর্ণার ভোদা দিয়ে কামরস বেরুতে থাকে এই ভাবে প্রায় ২ঘ্নটায় মা ৬ বার ভোদার মাল খসায় আর আহ,উহ,ইস,ইস আউ, ওহ,ওহ,ওহ চোদ আমায় চুদছনা কেন তোমরা চুদে চুদে আমার ভোদা ছিড়ে ফেল, ওই শালারা ধন ডুকাসনা কেন, মাগো মইরা গেলাম খানকীর পোলারা আমারে চুদতাছেনা এই সব প্রলাপ বকতে লাগলো, সবাই ধন হেন্ডেলিং করে মার ভোদায় ডুকিয়ে ২/৩ টা ঠাপমেরেই ভোদার ভিতরে মাল ফেল্ল.
সবার মাল ঝর্ণার ভোদায় ফেলা শেষ হলে, মাকে ১টা জগের উপর বসানো হলে ভোদার ভিতর থেকে মাল পরে অর্ধেক জগ ভরে যায়, এরপর এক চুমুকে মা সব মাল খেয়ে ফেলে.
পরিচালক সবুজ বলেন ঝর্ণা ম্যাডাম আপনার মাসিক কবে, মা বলেন ৬/৭ দিনপর, সবুজ বলল এখন থেকে সবাই আপনার ভোদায় মাল ফেলবে আর মাসিকের সময় আপনার ১টা ছবি অনলাইনে প্রকাশ করবো.
এ যুগে মানুষ মাসিকের চোদাচুদির ছবি বেশী পছন্দ করে. ঝর্ণা শুনেন আপনার ড্রাইভার আর দাড়োয়ান প্রতিদিন ২বার করে আপনাকে চুদবে তাই ওদের চুদতে দিবেন, যত তাড়াতাড়ি প্রেগন্যান্ট হবেন অত তাড়াতাড়ি আমাদের ইনকাম বাড়বে কথাটা মনে রাখবেন.
শুটিং শেষে মা পুরা ল্যাংটা হয়ে গাড়ীতে উঠে এবং বাসায় ডুকেই দারোয়ান ও ড্রাইভারকে ডেকে তার বেডরুমে নিয়ে বলে এখন তোমরা আমাকে ভালভাবে চুদবা এই বলে ১টানে দারোয়ান রশিদ মিয়ার লুংগী খুলে তার ৭ইঞ্চি ধনটা চুষতে থাকে.
ড্রাইভার সফিও জামাকাপড় খুলে ধনটাকে নেড়ে দাড় করিয়ে মার ভোদায় সেট করে এক ধাক্কায় মার ভোদায় পুরে দেয়, মা একদিকে সফির চোদা খাচ্ছে আর মুখ দিয়ে রশিদের ধন চুষছে, এরপর রশিদ মাকে উলটো করে মার ভোদায় ধন ঘসতে ঘসতে ধনটা ভোদার ভিতরে ডুকায়, এখন ২টা সোনাই মার ভোদা চুদছে আর মা বাবাগো,মাগো করে চেচিয়ে উঠছে, আমি গিয়ে দেখি এই মোটা ২টা বড় ধন মার ভোদায় একসাথে ডুকানো মার চোখ দিয়ে পানি পরছিলো ,আর ড্রাইভার ও দারোয়ান আপন মনে মাকে চুদেই চলছে, এই ভাবে ওরা ২বার করে মাকে চুদে ভোদার ভিতরে মাল ফেলে.
ঠিক ওই সময় আমার ধন দারিয়ে প্যান্ট ফুলে আছে দেখে মা আমাকে ডেকে বলেন কাছে আয়, আমি সামনে গেলে পেন্টের চেইন খুলে আমার সোনাটা হাতে নিয়ে মা নড়াচড়া করিয়ে এবং চুষে আমার মাল তার মুখের ভিতর আউট করি মা সব মাল গিলে ফেলে ও চেটে আমার ধন পরিস্কার করে দেয়.তারপর বলে চিন্তা করিসনা আমি সবুজ সাহেবকে বলবো প্রতিদিন যেন তোর জন্য ১টা করে মাগী পাঠায়,
সামনের মাসে মার শুটিং হবে থাইলেন্ডে ওই খানে নাকি সব কালো লোকেদের দিয়ে মাকে চোদানো হবে.
তারপর ১মাস পর আমাদের আর থাইল্যান্ডে যাওয়া হলোনা। কারণ ঝর্ণার প্রথম পর্ণ ভিডিও দেশে খুব আলোচিতো হয়, ১ম সপ্তায় ভিডিও বিশকোটি ভিউ হয়, এর মধ্যে বাংলাদেশে ৬ কোটি বার ভিডিওটি ডাউনলোড হয় এবং সরকারের চোখে পরে ভিডিওর সাথে জড়িত পরিচালক সবুজ সাহেব এবং অনিতা আন্টি। তাদেরকে সরকারের উচ্চপর্যায়ের কিছু কর্তাব্যক্তি ফোন করে দেখা করতে বলে এবং অনিতার বাড়ীতে গোয়েন্দা পাঠায়, ভিডিও প্রকাশের নবম দিন সবুজ এবং অনিতা দেখা করেন সরকারের উচ্চপদস্থ কর্মকরতাদের সাথে সেখানে কয়েকজন মন্ত্রী এবং ফ্লীম সেন্সর বোর্ডের লোক ছিলেন।
তারা অনিতা কে বলে যে এই ছবির মূলহোতা আপনি এবং নাইকা আপনার পরিচিত, আমরা ভিডিওটি দেখেছি যে মহিলা অভিনয় করেছেন সে খুব স্মার্ট অভিনয় করেছে। তাই এখন থেকে সরকারি অনুমোতি ছাড়া এই নাইকাকে দিয়ে আর কোণ ভিডিও শুট করবেননা। আমরা সংসদে আইন পাশ করে এই মহিলাকে দিয়ে পর্ণ ফ্লীম তৈরী করে সরকারি ভাবে বাজারজাত করবো এবং রপ্তানী করবো। এক মন্ত্রী হুট করে বলে উঠেন অনিতা সামনের ছবিতে আপনিও অভিনয় করবেন, তা না করলে আপনার হাজার কোটি টাকার সম্পদ বাজেয়াপ্ত হবে।
সবার কথা শেষ হওয়ার পর সবুজ সাহেব বল্লেন আমরা যদি এই নাইকার পরিবারের আরো একটা মহিলা সদস্য পেতাম আমাদের খুবই ভালো হতো, কারণ নাইকা ঝর্ণার শারীরিক ঘটন এবং গায়ের রং সব কিছুই একজন পর্ণস্টারের মতো তিনি হয়তো জন্মেছেন এই কাজের জন্য।তখন সরকারের তথ্য/সরাষ্ট্র এবং আইন মন্ত্রী মহোদয়রা বলে উঠলেন।
নাইকা ঝর্ণার পরিবারের/বংশের যতো জন মহিলা তোমাদের দরকার হয় তোমরা নিবা,টাকার লোভ দেখিয়ে নেও / ভয় দেখিয়ে নেও আর না হলে কিডন্যাপ করে ব্ল্যাকমেল করে নেও সময় মাত্র ১০দিন তাপর শুটিং শুরু করবা প্রতিমাসে কমপক্ষে ঝর্ণার ১০টা ৩ঘন্টার পর্ণ মুভি তৈরী করবা, নাইকাদের চিকিৎসার ভার সরকারের। কিন্তু মিডিয়া যেন বুঝতে না পরে এখানে সরকার জড়িত। সব কিছু অনিতার ফার্ম বা নতুন একটা ফ্লিম প্রোডাকশন লাইসেন্স তৈরী করো সব অনুমতি দিয়ে দিবো।
পরদিন সকালে অনিতা আন্টি একা আমাদের বাসায় আসে। চা খেয়ে মাকে বলেন ঝর্ণা ভাবী তুমি বাসায় থাকো আমি পায়েল কে নিয়ে একটু গাজীপুরে যাবো রাতে আসবে পায়েল, আর শোন এখন থেকে আর বোরকা পরার দরকার নাই পুলিশ প্রশাসন ডিস্টার্ব করবেনা। এখন থেকে আমরা নিজেদের ইচ্ছে মতো করে যে কোন যায়গায় শুটিং করতে পারবো।সরকার অনুমতি দিবে ৭/৮ দিনের মধ্যে।
শুনে ঝর্ণা বলে আলহামদুলিল্লাহ।
আমি আর অনিতা বেরিয়ে অনিতার বাসায় যাই, সেখানে অনিতা আমাকে সব খুলে বলেন, আমি বলি ঠিক আছে কিন্তু ঝর্ণার সামনে বল্লেই তো পারতেন। তখন অনিতা বলেন শোন নাইকা ঝর্ণা সম্পর্কে মা/বৌ তাই তোমাকে আগে বল্লাম সমস্যা হলো আমরা ঝর্ণার সাথে ছবি প্রতি যে টাকা চুক্তি করছি সেই টাকার ১০ ভাগের ১ভাগ পাবে সরকারি কাজে। তাদের সাথে ঝগড়া করা যাবেনা। সিনেমা তৈরী হবে ৩ঘন্টা তাও মাসে কমপক্ষে ১০টা এবার বোঝ। তা না করলে ঝর্ণার আজীবন জেল আর আমার হাজার কোটি টাকার সম্পদ সরকার নিয়ে নিবে।
আমি ঘন্টা খাকেন চিন্তা করে বলি আন্টি ঝর্ণাকে কিছু বলার দরকার নেই। আর ফিল্ম প্রোডাকশন লাইসেন্স আমার মামি আর আমার ফুফুর নামে কারণ ফুফু/মামি খুব লোভী মানুষ তাদেরকে লাভের একটা অংশ দিলেই আমাদের পরিবার থেকে অন্য আরেকজন নাইকা পাওয়া সম্ভব শুধু প্রথম ছবিটা আপনি ও ঝর্ণা অভিনয় করেন পরের গুলো দেখছি, আরেকটা কথা তাহলে মার সাথে আমার বিয়ের সব কিছু পুরে ফেলতে হবে আর কাউকে একথা বলা যবেনা।
এরপর আমি বাড়ি চলে আসি এবং মনে মনে নতুন প্ল্যান করতে থাকি, সকালে ঘুম থেকে উঠেই দেখা করি অনিতা আর রফিকের সাথে, তাদেরকে আমার প্ল্যানের কথা বলি এবং অনিতাকে সাহায্যে করতে রিকোয়েস্ট করি।
রফিক আমাদের পুরান বাড়ীতে যাওয়া আসা করবে হঠাৎ করেই কারণ আমার মামীর সাথে রফিক আর আমার বন্ধুর মতো সম্পর্ক কিন্তু মামী আর ছোট খালা আমার মাকে দু চোখে দেখতে পারেনা, আর এলাকায় আমার ছোটবেলার কয়েকজন বন্ধুর কু নজর ছিলো মার দিকে কিন্তু বন্ধু বলে ওরা মার গায়ে কখনো হাত দেয়নি। মাঝে মাঝে বাড়ীতে এলে লুকিয়ে ওরা মাকে দেখতো এবং আমাকে বলতো যদি তোর মা না হতো ঝর্ণা আন্টি তাহলে এতোদিনে প্র্যাগনেন্ট হয়ে যেতো।
আমি মাঝেসাঝে ওদের রাতে আমার বাসায় থাকতে বলতাম কারণ মা রাতে ঘুমানোর আগে ঘুমের ঔষধ খেয়ে ঘুমাতো, এটা ছিলো মায়ের বদঅভ্যাস এবং ঘুমানোর পর তার শরীরে কোন কাপড় থাকতোনা ঘুমের ঘোরে খুলে ফেলতেন মেক্সি পরা থাকতো শুধু পায়জামা এগুলো আমার বন্ধুরা দেখতো সারারাত বসে কারণ সকাল ৯টার আগে ঘর ভেঙে ফেললেও মার ঘুম ভাঙ্গানো সম্ভব ছিলোনা।
তাই চিন্তা করলাম আমার সেই বন্ধুদের দিয়ে মাকে চোদাবো। রফিক আমার কথামত ৪/৫ দিন যাতায়াতের পর প্রথমে আমার মামীকে নিয়ে আসে ওদের বাড়ীতে ঠিক ওই সময় ওদের সুইমিংপুলের বারান্দায় মার ভুয়া শুটিং চলছে মাও জানেনা যে ওই শুটিং ভুয়া। ১৭/১৮ বছরের ৩টা কিশোর মাকে চুদছে আর আমি আন্টি এবং ওদের ৭/৮ জন আত্মীয় মজা করে তা দেখছি।
মামীর গাড়ী আমাদের সামনে থামে এবং মামী নেমেই আমাকে জড়িয়ে ধরে বলে আব্বু কেমন আছো তখন আমি হাসতে হাসতে মার দিকে তার মুখ ঘুরিয়ে দিয়ে বলি ভালোই তো আছি। ২ মিনিট অবাক হয়ে মার দিকে তাকিয়ে থেকে মামী বলে কীরে বাবা এতোবছর শুনেছি তোর মার খানকী স্বভাবের নিজের চোখে ২/৪ জন আত্মীয়র থাকে অনৈতিক অবস্হায় দেখেছি তাই আমি তাকে সম্মান করিনি কখনো, কিন্তু এখনতো তুই তারে ডাহা বেশ্যাগিরীতে নামাইয়া দিলি।আমি তখন মামী কে বলি কার কার সাথে তার যৌনসম্পর্ক ছিলো তাদেরকে তুমি খবর দেও।
সমাপ্ত

  onnorokom chodar golpo-অন্যরকম চটি গল্প

Post Views: 1

Tags: মা যখন নায়িকা Choti Golpo, মা যখন নায়িকা Story, মা যখন নায়িকা Bangla Choti Kahini, মা যখন নায়িকা Sex Golpo, মা যখন নায়িকা চোদন কাহিনী, মা যখন নায়িকা বাংলা চটি গল্প, মা যখন নায়িকা Chodachudir golpo, মা যখন নায়িকা Bengali Sex Stories, মা যখন নায়িকা sex photos images video clips.

Leave a Reply