মৌয়ুরির অতৃপ্ত চোদন জ্বালা • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আমি রমন, আমার এক বন্ধুর প্রেমিকা আর আমার বন্ধুর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হত , তাদের প্রেম চলাকালীন আমি মিডিয়া হয়ে ঠিকঠাক করে দিতাম। বন্ধুর নাম ছিল প্রদীপ, আর তার প্রেমিকার নাম ছিল মৌয়ুরি। মৌয়ুরি প্রায় আমার সাথে দেখা করত যখনই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হত। আমি চেষ্টা করতাম প্রদীপের অজান্তেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ মিটিয়ে দিয়ে সম্পর্ক ঠিকঠাক রাখতে।

এর মাঝে প্রদীপ দেশের বাইরে চলে গেল । সেই সময় মৌয়ুরি আমার সাথে যোগাযোগ করত, সেই সময়গুলো তে প্রায়ই খেয়াল করতাম সে আমার সাথে গা ঘেঁষে বসত , আমার সাথে ওর দুধগুলা ঘষত, পাঠকদের মৌয়ুরির গড়ন সম্পর্কে বলে রাখি, ৫ ফিট ৩, ৪ ইঞ্চি লম্বা, দুধ গুলো কাপড়ের উপরই বুঝা যেত বেশ গোল, কোমোর আর রান গুলা বেশ নরম সুরি হাঁটার সময় পাছা দুটা যেন তাল মিলিয়ে নাচত, এক কথায় যেকারোই ধোনের বারোটা বাজানোর মত একটা শরীর।

মৌয়ুরির সাথে যত বার দেখা করতাম বসায় এসে হাত মেরে নিজেকে ঠান্ড করতাম। স্পষ্টত সে চাইত আমি যেন মৌয়ুরিকে চুদার জন্য প্রস্তাব দি, কিন্তু বন্ধুর প্রেমিকা তাই কখনই চুদার জন্য চেষ্টা করিনি। পরে একদিন শুনলাম মৌয়ুরির বিয়ে হয়ে গেছে। এভাবে বেশ ২-৩ বছর কেটে যায়, হঠাৎ একদিন মৌয়ুরি আমাকে ফোন করল আর জানাল ওর বিয়ে হয়ে গেছে একটা বাচ্চা ও নাকি আছে। দেখা করতে গেলাম সেই ঠিক আগের মতই ঘুরাঘুরি করলাম খেয়াল করলাম সে প্রয়োজনের তুলায় একটু বেশিই গা ঘেষে বসেছে।।

মৌয়ুরির হাবভাব দেখে বুঝলাম সে আমাকে দিয়ে চুদাতে চায়, সে আমার হাতে হাত রেখে চুপচাপ বসে আছে আর পুরা শরীর টাকে কেমন যেন মোচড়া মুচড়ি করছিল। আমরা তখন গাড়িতে বসা তাই আমি সেই দিকে তেমন আগ্রহ দেখালাম না। কিন্তু পাঠকবৃন্দ আমি আপনাদের বুঝাতে পারব না তখন আমার ধোন খাঁড়া হয়ে আমার জাঙিয়া ফেটে বের হয়ে যাচ্ছিল, আর মদন রসে পুরো জাঙিয়া ভিজে একাকার। আমি তার হাত আমার একটু ঘষা দিলাম আর জিজ্ঞেশ করলাম কেমন লাগছে, মৌয়ুরি যে উত্তর দিল সেটা শুনে আমার মদন রস বের হওয়া আরো বেড়ে গেল, সে বলল, আমার গুদ পুরো ভিযে গেছে, এখন যদি কাউকে দিয়ে গুদ মারাতে পারতাম খুব ভাল হত, গত এক বছর আমার গুদে ধোন নিতে পারিনি জামাইর সাথে ছাড়াছাড়ির কারনে।।

আমার হাতটা নিয়ে নিজের পড়া সেলোয়ারের মধ্যে দিয়ে গুদটা ছোয়ালো, মনে হল গুদে যেন জোয়াড় এসেছে, পুরা গুদ চ্যাট চ্যাট করছিল গুদের আটগালো রসে, ও বলল রমন আমি আর পাড়ছি না আমাকে তুমি যদি একবার চুদে শান্তি দিতে পার খুব উপকার হবে।। আমি বর্তমানে তোমাকে ছাড়া আর কাউকে বিশ্বাস করতে পারছি না। আমি সিদ্ধান্ত নিলাম আমি আজ আর না চুদে ঘরে যাব না।সাথে সাথে গাড়ি ঘুরিয়ে একটা হোটেলে রুম নিলাম। রুমে ঢুকেই আমি মৌয়ুরিকে ঠোটে কিস করতে থাকলাম।

কি যে রসালো ঠোট তার মৌয়ুরি ও সমানে আমার ঠোট চুষে যাচ্ছে এভাবে আমি ওর কখনো নিচের ঠোট আর কখনো উপরের ঠোট চু্ষতে থাকি, আর নিজেদের সব কাপড় খুলে উলঙ হয়ে যায়, বিয়ে আর বাচ্চার কারনে ওর দুধ ও পেট হালকা ঝুলে গেছে, আমি মৌয়ুরিকে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে আমার জিব সরাসরি ওর সোনায় ঢুকিয়ে দিয়ে চাটতে থাকি। খুব বিচ্ছিরি একটা গন্ধ তার সোনা থেকে পাওয়া যাচ্ছিল কিন্তু চুদার নেশায় আমি সেই গন্ধেই হারিয়ে যায়, আমি চাটছি মৌয়ুরি গাঁগাচ্ছিল আর আহঃ আহঃ আরো জোরে চুষ চিৎকার করছিল, আমি চাটার গতি আরো বাড়িয়ে দি।

এভাবে ২০ মিনিটের মত চাটার পর আমি ওর রান দুইটা আমার কাঁধে তুলে নিয়ে আমার আখাম্বা ধোন ওর গুদে ঢুকিয়ে মাত্রই শরীরের সর্ব শক্তি দিয়ে ঠাপাতে থাকি। আর মৌরি চুদার ঠেলায় আরো চিতকার করতে থাকে, খেয়াল করলাম সে অনেক দিন পর ধোনের সাধ পেয়ে সুখে চোখ দিয়ে পানি ছেড়ে দিল। ৫ মিনিট পর ওর রান আমার কাধ থেকে নামিয়ে ওর উপর উপর হয়ে শুয়ে এবার আস্তে আস্তে ঠাপাতে লাগলাম, মৌয়ুরি আমার পোদে হাত দিয়ে ওর গুদে আমার ধোনটা শক্তকরে ধরে রাখে আর বলে তুমি আমাকে একটা বাচ্চা দাও আমি তোমার বাচ্চা নিতে চায়, আমি এটা শুনে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।

সেই সময় ওর শরীর যেন ভুমিকম্পের মত কাপুনি দিল আর আমাকে শক্ত করে খামছে ধরে রাখল।গোঁগাচ্ছে আর বলছে আমার মাল বের হচ্ছে তুমি চুদতে থাক। খেয়াল করলাম আমার ধোন বেয়ে গরম গরম রস গুলো ওর গুদ দিয়ে বের হচ্ছে।। আমি ঠাপানোর গতি আরো বাড়াই। এবারে ঠাপাতে ঠাপাতে প্রায় ৩০ মিণিট পর আমার মাল গুলা ওর গুদে ছেড়ে দিলাম।। দুইজন ঊলঙ অবস্থা একজন আর একজনকে জড়িয়ে ধরে এক ঘন্টা শুয়ে থাকলাম, দুইজনের মাল দুজনের শরীরে মাখা মাখি।

এভাবে দুইজন কিছুক্ষণ শুয়ে থেকে আমি আমার হাতের দুইটা আঙুল দিয়ে ওর কুনিচ্যাঁং (ভগাঙ্কুর) টাকে কচলাতে শুরু করলাম, সে চোখ বন্ধ করে উফ আহ আহ আহ আহ ও ও মাগো মাগো করে গোঁগানোর সুরে আওয়াজ করছে আর আমার শরীরটাকে জাপটে ধরে ওর নখের আচঁর দিচ্ছে। আমি ওর কুনিচ্যাঁং কচলাতে কচলাতে আস্তে আস্তে করে ওর গুদে আমার বাম হাতের মাঝের দুই আঙুল ঢুকিয়ে দিলাম, ওর গুদের উপরের দিকে আমার আঙুলের দগা দিয়ে আগে পিছে করে ঘষা শুরু করতেই মৌয়ুরি আরো বেশি উত্তেজিত হয়ে পরে, ওর কোমর আপনা আপনিই উপর নিচে করা শুরু করল, যেন আমার আঙুল নয় ওর গুদে আমার ধোন ঢুকছে আর বের হচ্ছে, মৌয়ুরির আহ আহ উফ উফ ইসসসস ইসসসসসস চিতকারে একাকার , আর ওর গুদে যেন বাধ ভাঙা আঠালো ঝাজালো গন্ধের রসে জোয়ার বয়ে যাচ্ছে।

এর পর আমি 69 পজিশনে দিয়ে আমার ধোনটা ওর মুখে ঢুকিয়ে চুষতে বললাম, মৌয়ুরির আমার ধোন চোষা দেখে মনে হয় কোন একবাচ্চা জীবনের প্রথমবারের মত কোন আইসক্রিম পেয়ে শরীরের সর্ব শক্তি দিয়ে চুষে যাচ্ছে তার চোষার গতি এত বেশি ছিল যেন মনে হচ্ছিল আমার ধোন থেকে সে আমার ধোদের মুন্ডি ছিড়ে নিবে। আর আমি সমানে ওর গুদে আমার আঙুল চালিয়ে যাচ্ছিলাম।

এভাবে প্রায় ১৫ মিনিট চলার পর মৌয়ুরি আমাকে ওর গুদে ধোন ঢুকাতে বলল , আমি ওর মুখের থুতু মাখা ধোনে কিছুটা গুদের আঠালো রস মেখে ধোনটা ওর গুদে ঢোকানোর জন্য আমি একটা চেয়ারে বসে ওকে কোলে নিয়ে গুদের মুখে ধোন ঠেকাতেই রসে চ্যাট চ্যাটে গুদে পুচ করে ঢুকে গেল। সে আমার ধোনের উপর উঠ বস করা শুরু করে চালিয়ে যাচ্ছিল, আর চোখ বন্ধ করে রুমের ছাদের দিকে মুখকরে আহ আহ আহ আহ উফ উ আহ উ উ উউউউ আহ মাগো মাগো চিৎকার করছে, আর মনে হচ্ছিল এটা তার জীবনের শেষ চুদা আর কখনো এই রকম চুদা পাবে বলে জীবনের শেষ সুখ যেন চুষে নিচ্ছিল।

সুখ নিতে নিতে ওর চুল গুলো ও খুলে দিল, ফ্যানের বাতাসে চুল গুলো এলোমেলো ভাবে ঊড়ছিল, তার চোখে মুখে অদ্ভুত সুখ, দীর্ঘকাল আচুদা থাকার যন্ত্রনায় কাতরের আকুল আবেদন, ঘামের উগ্র গন্ধ, গুদের উৎকট গন্ধ, আহ আহা উউউউউ ইসসসস উফফফফফ চিতকারের আবেগ, দুজনের শরীরের ঘষা ঘষিতে উষ্ণতা সৃষ্টি, দুজনের উন্মাদ সুখ, হৃদপিন্ডের ধুক ধুক সব মিলিয়ে এক অপূর্ব মাদকতাময় পরিবেশের সৃষ্টি হয়েছিল, সত্যিবলতে আমরা কেউই তখন এই জগতে ছিলাম না এভাবে প্রায় ২০ থেকে ২৫ মিনিট চলার পর আমি আমার জ্ঞান ফিরে পেলাম হঠাৎ করে যখন মৌয়ুরি চিৎকার করে বলে উঠল আমাকে শক্তকরে ধর আমার আউট হচ্ছে আমি সাথে সাথে ওকে জড়িয়ে ধরে কোলে রাখা অবস্থাতেই বিছানায় ফেলে শরীরের সর্বশক্তি দিয়ে ঠাপাতে লাগিলাম, মৌয়ুরি ও আমাকে সর্বশক্তি দিয়ে জড়িয়ে ধরে আছে আর সারা শরীর কাঁপুনি দিতে দিতে থাকে, খেয়াল করলাম আমার ও মাল আউট হবে হবে অবস্থা , তাই চেষ্টা করলাম দুইজন একসাথে সেন মাল আউট করতে পারি, সত্যিকার অর্থে আমরা দুইজনই চাচ্ছিলাম যেন একজন আর জনকে খুবলে খায়।

আমি ওর একটা দুধ মুখে নিয়ে দাঁত দিয়ে কামড়ে ধরলাম, আমরা দুইজনই চুদার সুখে এত মাদকতার মধ্যে ছিলাম এ খেয়ালই করিনি আমার দাঁত ওর দুধে প্রায় ঢুকেই যাচ্ছিল। মৌয়ুরি আগে থেকেই চুদার সুখে কাপছিল আমি ও কাপতে কাপতে আহহহহহহহহহ আহহহহহহ করে উঠলাম মৌয়ুরি ও মাগো মাগো মাগো উফফফফফফ করে দুইজন একসাথেই মাল আউট করে দিলাম। যখনই আমাদের মাল বের হচ্ছিল মৌয়ুরি আমাকে কামড়ে ধরে রাখল আমি আগে থেকেই দুধে কামড় দিয়ে রেখেছিলাম।

মাল আউট করে যখন আমরা আমাদের হুশ জ্ঞান ফিরে পেলাম তৃপ্তির হাসিতে এক জন আর একজনের তাকিয়ে দুইজনই ঠোটে একটা গভীর চুমু খেলাম , মনে হচ্ছিল এর গুদের উপর আমার ছাড়া আর কারো অধিকার নেই আর আমার ধোন যেন তার জন্যই তার গুদের মাপেই বানানো।

সেই দিন আরো দুই চুদলাম মৌয়ুরিকে সে আরো চায় কিন্তু আমি ওকে পরে নিয়মিত চুদার আগ্রহ দেখালে সে সেদিনের মত আমাকে ছাড়া দেয়। পরে তাকে একটা জন্মনিরোধক বড়ি কিনে দিলে সে তার বাসায় চলে যায়। সেই দিনের পর বিভিন্ন সময় আরো সাত থেকে আটবার চুদার জন্য বিভিন্ন জায়গায় নিয়ে যায় আমাকে। সে এখন নিজের চুদার সখ মিটাতে বিভিন্ন ভাতার ধরেছে। এখনো সে আমাকে ওকে চুদতে যাওয়ার জন্য ডাকে বলে আমি একমাত্র যার চুদনে পরিপূর্ণ সুখ পায়।। ইদানিং নানান লোককে দিয়ে চুদিয়ে নিজের শরীর টাকে পুরোপরি ঝুলিয়ে ফেলেছে। শেষ বার তাকে চুদতে গিয়ে মনে হয়ে অথৈয় সাগরে সাতার কাটছি।। ইদানিং তাকে আর চুদা হয় না।

  দার্জিলিং যেয়ে দুই বান্ধবীকে এক বিছানায় চোদা

Leave a Reply