যারা বৃষ্টিতে ভিজেছিল – ৮ | BanglaChotikahini

Bangla Choti Golpo

স্বপ্না চিৎ হয়ে শুয়ে পড়ল। ওর বিশাল মাইজোড়া দুদিকে ঢলে পড়েছে। নিজেই দু’হাতে নিজের মাই দুটো ধরে ডলছে।
-তুই শুয়ে পড়লি যে! ও তোর গুদ চুষলে আমি বাড়া খাব কী করে? আমার গুদটাই বা তুই খাবি কী করে?
-দাঁড়া না, মাগি। শুচ্ছি ঠিক করে। এতো চুদিয়েছি, কিন্তু কোনও খানকির ছেলে কখনও আমার গুদ খায়নি! ভেবেই হেব্বি মস্তি লাগছে মাইরি!
-ট্রিটমেন্ট হলে দেখবি কী হয়! গুদে বাড়া নেওয়ার ইচ্ছেই হবে না। মনে হবে, শুধু চাটাই।
মুক্তা খলখল করে ওঠে।
স্বপ্নার গুদটা রসে টসটস করছে। গুদের চার পাশের বালেও রস লেগে আছে। ওর গুঁড়ির মতো মোটা থাই দুটোর মাঝে মাথা ঢুকিয়ে দিতেই স্বপ্না একটু পাশ ফিরল। প্রচুর বাল কিন্তু জট পাকানো না। ভাল ট্রিটমেন্ট করে বোঝা যায়। চটচটে রসে স্বপ্নার গুদের চেরা আর কালচে রঙের কোঁচকানো পাপড়ি দুটো মাখামাখি হয়ে আছে। আঁঠালো রসে পাপড়ি দুটো একটা আরেকটার সঙ্গে লেপ্টে আছে। বালের জঙ্গলের মধ্যে মুখ ডুবিয়ে গুদে চুমু খেতেই স্বপ্না থরথর করে কেঁপে উঠল। দম বন্ধ করে আছে মাগিটা। প্রথম এক মরদ ওর গুদ খাচ্ছে। ঠোঁট দুটো গুদের নোনতা, চ্যাটচেটে রসে ভিজে গেল। বড় করে জিভটা বের করে গুদের চেরা বরাবর নিচ থেকে উপর পর্যন্ত লম্বা একটা চাটন দিয়ে গুদের ফোলা ফোলা পাড় এবং চেরায় লেগে থাকা রসটুকু খেয়ে নিলাম। দুই হাত দিয়ে গুদের কোয়া দুটো দু’দিকে টেনে ধরতেই স্বপ্নার লম্বা আঙুরের মত টলটলে, রসালো কোঁটটা মাথা তুলল।
-গুদে তো টসটসে আঙুর লাগিয়ে রেখেছিস রে মাগি।
-খা। আঙুরের রস বের করে খা। আঙুরগুলো তোর জন্যই লুকিয়ে রেখে দিয়েছিলাম রে রেন্ডির ব্যাটা।
গুদের আঙুরটা মুখে ভরে নিয়ে উউউউয়ময়াম্ম উউউউয়ময়াম্ম শব্দে চুষতে শুরু করলাম। মুক্তা ততক্ষণে আমার ল্যাম্পপোষ্টের মত শক্ত মাংসল খুঁটিটা চোষা শুরু করে দিয়েছে। মাংসল দাবনা দুটো চেপে বাড়াটা চুষতে চুষতে টেনে নিচ্ছে মুখের ভেতর। কখনও বা বাড়াটা বের করে মুন্ডির গোড়াটা জিভের ডগা দিয়ে চাটছে। ছাল সরানো মুন্ডিতে মুক্তার টসটসে, খরখরে জিভের ঘষায় সারা শরীরে শিরশিরে একটা স্রোত বয়ে যাচ্ছে। শরীরটা কেঁপে কেঁপে উঠছে। সেই সুখের স্রোতটা গিয়ে পড়ল স্বপ্নার গুদে। কোঁটটা মুখে নিয়ে তেঁতুলের কোয়ার মত চুষতে শুরু করলাম। গুদটা খেয়ে ফেলতে ইচ্ছে করছে। গুদের মুখটা টেনে যতটা সম্ভব বড় ফাঁক করে নিয়ে গুদের গর্তে জিভচোদা শুরু করলাম। স্বপ্নার গুদে তখন রসের বান ডেকেছে। গুদ থেকে চুষে চুষে রস টেনে বের করে খেয়ে যাচ্ছি মনের সুখে। কামের আগুনে স্বপ্নার ভেতরটা পুড়ছে। মুক্তার গুদ থেকে মুখে সরিয়ে কামুকি সুরে চিৎকার শুরু করল।
-ওঁওঁওঁওঁওঁহঃ…ওঁওঁওঁওঁওঁওঁওঁহঃ… উইইই… ইস্সস্শশশ্শ… গুদটা খেয়ে নাও… গিলে খাও… সব রস টেনে ভেতরটা শুকিয়ে দাও সোনা…
স্বপ্নার শীৎকারে মুক্তাও উত্তেজিত হয়ে আমার বাড়া মুখ থেকে বের করে দিয়ে চেঁচাচ্ছে।
-ইয়েস বেবি… সাক হার পুসসি! লিক, লিক হার কান্ট! বাইট হার ক্লিট! সি ইস সো হর্নি! ছেলের মুখ গুদে নেয়নি।
-আমাকে পাগল করে দিচ্ছ, ডার্লিং! চোষো…আরও আরও চোষো গুদটা…ওটা তোমার! তোমার লজেন্স চুষে চুষে খাও। ভেতরে রস ভরা। ফাটিয়ে রস বের করে খাও…ও মাআআআআ….।
আমিও যেন স্বপ্নার গুদের সব রস চুষে খাওয়ার নেশায় খেপে গেলাম। মুক্তা আবার ললিপপের মতো বাড়া চোষা শুরু করেছে। আঙুল ঘষছি স্বপ্নার গুদের পাশে উরুর শেষটায়। ওর রবারের মতো পোঁদের ফুটোয় আঙুল রগড়াচ্ছি।
-খানকির ছেলেটাকে কোত্থেকে জোটালি রে মাগি! সোঁগোমারাটা তো আগে আমাকে ঘাটেনি। তবু আমার রসের ডিপোগুলো চিনল কী করে! আমিই তো জানতাম না যে ওইসব জায়গায় এত রস!
চোদার খেলায় মেতে তিন জনই পাগলের মতো চিৎকার করছি। স্বপ্নার ক্লিটটা আবার চুষতে শুরু করলাম। একটু পরেই হাতের দুটো আঙুল দিলাম গুদে ভরে। আঙুল চোদা দিতে দিতে জি-স্পটটা রগড়াতেই খ্যাপা ষাঁড়ের মতো ছটফট করে উঠল স্বপ্না। শরীরে কয়েকটা মোচড় দিয়েই হড়হড় করে গুদের জল ছেড়ে দিল।
-আআআআহহহহ, কী মস্তি! আঙুল দিয়েই এত সুখ দিলে। বাড়া গুদে নিলে আরও যে কত মস্তি হবে!
স্বপ্নার গুদের জল চুষছিলাম। আমাকে ঠেলে সরিয়ে দিয়ে বালের জঙ্গলে ঠোঁট গুঁজে দিয়ে জল চুষে খেল মুক্তাও।
-ঢলে পড়লি কেন রে মাগি? পা দুটো ফাঁক কর এবার। দম কত দেখব! গুদটা কেলিয়ে ধর। তোর গুদ আজকে এক্কেরে খাস্তা বানিয়ে দেবে।
-দাঁড়া, একটু জিরিয়েনি। তারপর দেখবি আমার গুদ খাস্তা করার মতো বাড়া এখনও জন্মায়নি রে চুতমারানি। এই গুদে আস্ত চিমনিও ঢুকে যাবে। তোর নাগর ডান্ডাটা আমার গুদে ঢোকালে জাস্ট গিলে নেব।
সময় নষ্ট করতে রাজি না মুক্তা।
-তুই রেস্ট নিয়ে নে। ততক্ষণে আমি বাড়াটা চুষেনি একটু।
আমি একটা সিটারে গা এলিয়ে দিলাম। বাড়াটা খাড়া মাস্তুলের মত দাঁড়িয়ে আছে। মুক্তা দুই পায়ের মাঝে হাঁটু মুড়ে উবু হয়ে বসে শক্ত বাড়াটার গোড়া মুঠো পাকিয়ে ধরল। মুখটা বড় করে খুলে বাড়াটা ভরে নিয়ে উপর-নীচ করে চুষতে শুরু করল। ওর চুল আলুথালু হয়ে ছড়িয়ে বাড়াটা ঢেকে ফেলেছে। ওর বাড়া চোষা দেখতে পাচ্ছি না। একটু উঠে দু হাত দিয়ে মুক্তার চুলগুলো সরিয়ে দিলাম। মুক্তা সব শক্তি দিয়ে আমার রগচটা, মাংসল ডান্ডাটা চুষে যাচ্ছে। ডিপ থ্রোট ব্লো জবটায় খুব মস্তি হচ্ছে। পুরো বাড়াটা মুখে ঢুকিয়ে নিতে চাইছে মুক্তা। আরও মস্তি পেতে চুল টেনে ওর মাথাটা বাড়ার ওপর চেপে ধরলাম। বাড়াটা গলার গভীরে পুঁতে নিয়ে মুক্তা মোক্ষম মুখ চোদা দিতে শুরু করল। ওর দু’চোখ ফেড়ে জল গড়িয়ে পড়ছে। দেখেশুনে স্বপ্নাও উঠে বসে পড়েছে। মুক্তার ফুলে ওঠা গাল দুটো ভলকে ভলকে দলা দলা লালা মেশানো থুতু উগলে দিচ্ছে। যেন আগ্নেয়গিরি লাভা উগড়ে দিচ্ছে। হঠাৎ মাথাটা কোনও রকমে টেনে ছাড়িয়ে নিয়ে বাড়াটা মুখ থেকে বের করে হাহ্ হাহ্ করে খানিকটা নিঃশ্বাস নিল খানিকটা। তারপর থুহ্ করে একদলা থুতু ছুঁড়ে দিল খাড়া, মোটা বাড়ার মুন্ডির উপরে। থুতু মাখা বাড়াটা মুঠোয় ধরে রগড়াতে শুরু করল। বাড়াটা ফেটে পরার উপক্রম। স্বপ্না মাথা ঢুকিয়ে দিয়ে বিচি দুটো চাটছে, মুখে ঢুকিয়ে চুষছে। বাড়ায় দুই মাগির হামলায় খানিকক্ষণ পরেই আমার শরীরটা মুচড়ে উঠল।
-আআআআআআআহ্হহহহহ।
আমার চিৎকার শুনেই মুক্তা মুখটা যতটা সম্ভব বড় করে খুলে ধরল। বাড়ার ফুটো ফাটিয়ে গরম, ঘন, থকথকে মাল ভলকে ভলকে বেরিয়ে ছিটকে পড়তে লাগল মুক্তার মুখে, কাঁধে, মাই দুটোর ওপর। স্বপ্না ওকে ধাক্কা মেরে সরিয়ে বাড়াটা মুখে ঢুকিয়ে নিল। মুক্তার মুখ মালে ভর্তি হয়ে আছে। জিভ বের করে তার ওপর জমে থাকা মাল দেখাচ্ছে মুক্তা। আমি বলতেই মাল ভরা মুখে কুলকুচি করা শুরু করল। স্বপ্না আমার বাড়ার মালটুকু গিলে নিয়েই থামল না। মুক্তার মুখটা টেনে খুলে জিভ ঢুকিয়ে দিল। ওর মুখের ভেতর থেকে মাল চেটে খাওয়ার মতলব। ধাক্কা দিয়ে সরিয়ে দিল মুক্তা। স্বপ্না ঝাঁপিয়ে এসে মুক্তার মুখে, কাঁধে লেগে থাকা মাল চাটতে শুরু করল। মুক্তা বুকটা সামনে ঠেলে দিয়ে মাইয়ে লেগে থাকা মালটাও স্বপ্নাকে খাওয়াল।
-তোরা দুটোই পাক্কা রেন্ডি।
আমার কথা শুনে কামনা মাখা হাসি দিয়ে স্বপ্না মেঝেতেই শুয়ে পড়ল। জড়িয়ে ধরে ওর মাইয়ের ওপর শুয়ে পড়ল মুক্তাও। খানিকক্ষণ পর দুটো মাগিই উঠল। স্বপ্না ওর মাই দুটোয় জেলি মাখিয়ে আমাকে আর মুক্তাকে দিয়ে চাটাল। তারপর ভেজা তোয়ালে দিয়ে ভাল করে গা মুছে তিন জন বসলাম ওয়াইনের গ্লাস হাতে গল্প করতে। খানিকক্ষণ জিরিয়ে নিয়ে শুরু হল পরের রাউন্ড।

  দিদিকে ডগি স্টাইলে চুদলাম - Bangla Choti Golpo

This content appeared first on new sex story new bangla choti kahini

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story যারা বৃষ্টিতে ভিজেছিল – ৮ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • দুধ খাইয়ে পেট ভরালাম
  • জিসা
  • বন্ধুর মা কে চুদা
  • অবৈধ প্রেমের গল্প – প্রথম স্বপ্নের রাত
  • Amar sukh

Leave a Reply