যুবরাজের বীজদান [১]

Bangla Choti Golpo

পর্ব – ১ যুবরাজ মহেন্দ্রপ্রতাপের যুদ্ধজয়
বিজয়গড় ও অমরগড় দুই পাশাপাশি শক্তিশালী রাজ্যের মধ্যে যুদ্ধ যে এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে তা কেউই আশা করেননি। সকলেই ভেবেছিলেন দীর্ঘদিনের কঠোর যুদ্ধে অনেক প্রাণহানি হবে।
কিন্তু যুদ্ধ শুরু হতে দেখা গেল যে বিজয়গড়ের সৈন্যদের যেন যুদ্ধ করার ইচ্ছা নেই। তারা সহজেই ধরা দিয়ে বন্দী হতে লাগল। দুই দিনের মধ্যেই বিজয়গড়ের রাজা নিশীথসিংহ পরাজিত হয়ে বন্দী হলেন।
এত সহজে জয়লাভ হবে তা অমরগড়ের তরুণ যুবরাজ এই যুদ্ধের সেনাপতি মহেন্দ্রপ্রতাপ ভাবেননি। এটিই তাঁর সেনাপতি হিসাবে প্রথম যুদ্ধ ছিল তাই তিনি মনে মনে একটু চিন্তিত ছিলেন।
বিজয়গড়ের রাজা নিশীথসিংহ বিনা কারনেই যুদ্ধ বাধিয়েছিলেন পাশের শান্তিপ্রিয় অথচ শক্তিশালী রাজ্য অমরগড়ের সাথে। তিনি ছিলেন ভীষন অত্যাচারী ও বিকৃতমস্তিষ্ক এক রাজা। তাঁর জন্য বিজয়গড়ের প্রজা, সৈন্য এবং রাজকর্মচারী সকলেই চরম বিপদের মুখে পড়েছিলেন।
নিশীথসিংহ ছাড়া তাঁর রাজ্যের কেউই বিনা কারনে এই যুদ্ধ চাননি। কিন্তু তাঁরা কেবল রাজার আদেশে বাধ্য হয়েই এই যুদ্ধে অংশ নিয়েছিলেন।
নিশীথসিংহ অমরগড়ের শক্তি সম্পর্কে না জেনেই তাদের আক্রমন করায় তাদের প্রতিআক্রমনে তিনি পরাজিত এবং বন্দী হলেন।
রাজকুমার মহেন্দ্রপ্রতাপ যুদ্ধে জয়লাভ করলেও তিনি বিজয়গড়ের সাধারন মানুষের উপর কোনো অত্যাচার করেননি। যে সৈন্যদের বন্দী করেছিলেন তাদেরও অস্ত্র কেড়ে নিয়ে নজরবন্দী করে রেখেছেন। কোনো দন্ড দেননি। তিনিও বুঝতে পেরেছিলেন যে অত্যাচারী রাজা নিশীথসিংহ ছাড়া কেউই তাঁদের শত্রু নন।
যুদ্ধে সহজেই জয়লাভ করে তিনি প্রসন্নভাবে নিজের শিবিরে বসে নিজের সঙ্গীদের সাথে নানা বিষয় আলোচনা করছিলেন। সকলেই তাঁকে পরামর্শ দিলেন যে কিছুদিনের জন্য তাঁর বিজয়গড়ের শাসনভার গ্রহন করা কর্তব্য। তারপর কোনো যোগ্য রাজকর্মচারীর হাতে শাসনভার দিয়ে তাঁদের ফিরে যাওয়া উচিত। কারন বিজয়গড়ের মত একটি বড় রাজ্যের দীর্ঘমেয়াদী শাসনভার গ্রহন করা তাঁর পক্ষে অসম্ভব।
সভা সমাপ্ত হলে প্রবীণ পরামর্শদাতা বল্লালদাস উঠে বললেন – যুবরাজ আমি একান্তে আপনার সাথে কিছু কথা বলতে চাই। যুবরাজ অনুমতি দিলে বল্লালদাস ছাড়া সকলেই শিবির ত্যাগ করলেন।
বল্লালদাস বললেন – যুবরাজ, আপনার আরো একটি অতি প্রয়োজনীয় কর্তব্য আছে যা সকলের সম্মুখে আলোচনার যোগ্য নয়।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বললেন – বলুন কি সেই কর্তব্য। আমি যুবরাজ এবং সেনাপতি হিসাবে কোনো প্রয়োজনীয় কর্তব্যই এড়িয়ে যেতে পারি না। আমি আপনার পরামর্শ অবশ্যই বিবেচনা করব। সে কারনেই পিতা আপনার মত প্রবীণ পরামর্শদাতাকে আমার সাথে পাঠিয়েছেন।
বল্লালদাস বললেন – যুবরাজ, বিজয়গড় এখন পরাজিত রাজ্য। তাদের বশ্যতা স্বীকারের যে শর্তগুলি আছে তা এখন থেকে তাদের মেনে চলতে হবে। এগুলির মধ্যে একটি প্রধান শর্ত হল বিজয়গড়ের রাজমহিষী ঊর্মিলাদেবী পরাজিত রাজ্যের মহারানী হিসাবে আপনার থেকে বীজগ্রহন করবেন। তাঁকে বীজদান করা এখন আপনার অত্যাবশ্যকীয় দায়িত্বের মধ্যে পড়ে।
তরুণ অনভিজ্ঞ যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বল্লালদাসের কথা ঠিকভাবে বুঝতে না পেরে বললেন – এই বীজগ্রহনের বিষয়টি ঠিক কি?
বল্লালদাস বললেন – যুবরাজ, পরাজিত রাজা নিশীথসিংহের তাঁর রানীর সাথে প্রজনন করে সন্তান উৎপাদন করার আর কোনো অধিকার নেই। বিজয়ী সেনাপতি হিসাবে এই অধিকার এখন আপনার।
মহারানী সন্ধির শর্তানুযায়ী নিজের যোনিতে আপনার থেকে সন্তানের বীজ গ্রহন করবেন। আপনার ঔরসে গর্ভবতী হয়ে মহারানী যে পুত্রসন্তানের জন্ম দেবেন সেই ভবিষ্যতে বিজয়গড়ের রাজা হবে। মহারানীর গর্ভে আপনার সন্তান জন্মানোর ফলে বিজয়গড় ও অমরগড়ের মধ্যে বরাবরের জন্য শান্তি স্থাপিত হবে।
বল্লালদাসের কথা শুনে মহেন্দ্রপ্রতাপ কি বলবেন বুঝতে পারছিলেন না। এই বিষয়টি তাঁর সম্পূর্ণ অজানা ছিল।
বল্লালদাস বললেন – যুবরাজ আপনার এই রীতি নিয়ে সঙ্কোচের কোন কারন নেই। এটি বহু প্রাচীন রীতি এবং সকল রাজ্যই এই রীতি মেনে চলে। বিজয়ী রাজ্যের সেনাপতির সাথে পরাজিত রাজ্যের মহারানীর যৌনসঙ্গম একটি প্রচলিত প্রথা। এটিকে আপনি যুদ্ধবিজয়ের পুরস্কার বলে ভাবুন।
মহেন্দ্রপ্রতাপ বললেন – কিন্তু মহারানী ঊর্মিলাদেবী তো মহারাজ নিশীথসিংহের বিবাহিতা স্ত্রী। তাঁকে সম্ভোগ করলে তো আমি পরস্ত্রীসম্ভোগ দোষে দুষ্ট হব। আর আমার ঔরসে তাঁর গর্ভের সন্তানও তো অবৈধ হবে।
বল্লালদাস বললেন – আপনার সাথে মহারানী ঊর্মিলাদেবীর মিলন এবং আপনাদের দুজনের সঙ্গমের ফলে জাত সন্তান সর্বদাই বৈধ বলে গণ্য হবে। কারন রাজমহিষীর বিবাহ কোন ব্যক্তির সাথে হয় না, দেশের সাথে হয়। তাই দেশের অধিপতিই কেবল তাঁর সাথে সহবাস করার অধিকারী হয়ে থাকেন। তাই তাঁকে সম্ভোগ করলে আপনার পরস্ত্রী সম্ভোগের কোন দোষই হবে না।
মহেন্দ্রপ্রতাপ বললেন – কিন্তু মহারানী ঊর্মিলাদেবী কি আমার থেকে বীজগ্রহনে রাজি হবেন?
বল্লালদাস হেসে বললেন – মহারানী ঊর্মিলাদেবী বিজয়গড়ের মহারানী। বিজয়গড়ের পরবর্তী রাজার জন্ম দেওয়া তাঁর কর্তব্য। তিনি যদি এই কর্তব্য পালন না করতে চান তাহলে তাঁকে মহারানীর পদ ত্যাগ করতে হবে। আমার ধারনা তিনি আপনার মত তরুন সুপুরুষ রাজপুত্রের সঙ্গে সহবাসের মাধ্যমে সন্তানধারন করতে কোন আপত্তি করবেন না।
আপনিই এখন বিজয়গড়ের শাসক হিসাবে মহারানীকে সম্ভোগ করার অধিকারী। শুধু মহারানীই নয়, আপনি ইচ্ছা করলে এই রাজপরিবারের যেকোন নারীকেই সম্ভোগ করতে পারেন। এই সম্ভোগ কোন দোষ নয় বরং পুণ্য বলে বিবেচিত হবে কারন আপনার থেকে বীজগ্রহন করে মহারানী স্বাস্থ্যবান শিশুর মাতা হওয়ার গৌরব লাভ করবেন।
যুবরাজ বললেন – বেশ কিন্তু যদি কোন কারনে আমি যদি এই বীজদানকর্মে রাজি না হই তাহলে কি হবে? আপনি তো জানেন আমি নারীসম্ভোগ বিষয়ে অত্যন্ত খুঁতখুঁতে। উচ্চবংশজাত সুলক্ষণা সর্বাঙ্গসুন্দরী নারী ছাড়া আমি কখনই সহবাস করি না। আমার শয্যাসঙ্গিনী হওয়া কোন সাধারন নারীর কর্ম না। আমার বীর্য আমি কেবল যথার্থ ও উপযুক্ত নারীর যোনিতেই ব্যয় করে থাকি।
বল্লালদাস বললেন – সে সকল আমি ভাল মতই অবগত আছি যুবরাজ। আপনি যদি কোন কারনে এই বীজদান কর্মে ইচ্ছুক না হন তাহলে আপনার মনোনীত কোন রাজকর্মচারী আপনার প্রতিনিধি হয়ে মহারানীকে সম্ভোগ করবে।
তবে এই দায়িত্ব আপনারই পালন করা উচিত। কারন মহারানীর গর্ভসঞ্চারের জন্য আপনার তেজবান অণ্ডকোষের উৎকৃষ্ট বীজই যথাযথ। তিনিও বড় বংশের কন্যা। সাধারন মানের পুরুষের বীজে তিনি গর্ভধারন করলে সেই সন্তান কখনই যোগ্য রাজা হতে পারবে না।
এই গুরুত্বপূর্ণ দায়িত্বপালনে আপনার পিতাও খুশি হবেন কারন তাঁর বংশ আরো প্রসারিত হবে। আর আমি যতদূর জানি মহারানী আপনার শয্যাসঙ্গিনী হওয়ার যোগ্যতামানের অনেক উপরেই থাকবেন। তাঁর মত সুন্দরী নারী নাকি আর কোন রাজবংশে নেই।
মহেন্দ্রপ্রতাপ বললেন – পিতা যদি প্রসন্ন হন এবং এর ফলে যদি আমাদের দুই রাজ্যের মঙ্গল হয় তাহলে অবশ্যই আমি এই কর্তব্য পালন করব।
বল্লালদাস বললেন – আপনার পিতা মহারাজ সুরেন্দ্রপ্রতাপ সর্বদাই এই প্রকার রীতির সমর্থক। কারন তাঁর জন্মই এই বীজদানের রীতির ফলে হয়েছিল।
বহু বছর আগে যখন আমাদের রাজ্য অমরগড় দুর্বল ছিল তখন স্বর্ণাবতী রাজ্যের রাজা মকরধ্বজ অমরগড়কে যুদ্ধে পরাজিত করেছিলেন। তারপর রীতি মেনে তিনি আপনার পিতামহী মহারানী প্রভাবতীকে বীজদান করেন। যথাসময়ে মহারানী প্রভাবতী রাজা মকরধ্বজের ঔরসে গর্ভবতী হন এবং আপনার পিতা মহারাজ মহাপ্রতাপশালী দিগ্বিজয়ী বীর সুরেন্দ্রপ্রতাপের জন্ম হয়।
মহারাজ মকরধ্বজের সাথে মহারানী প্রভাবতীর মিলন এবং তার ফলস্বরূপ মহারাজ সুরেন্দ্রপ্রতাপের জন্ম আমাদের রাজ্যের ইতিহাসের একটি সন্ধিক্ষণ। এর ফলেই আমরা আমাদের দুর্বলতা কাটিয়ে উঠেছি।
মহারাজ সুরেন্দ্রপ্রতাপ অতি বুদ্ধিমান, সুস্বাস্থ্যবান ও শক্তিশালী হয়েছেন তাঁর পিতা মকরধ্বজের উন্নতমানের বীজের কারনেই। তাঁর দীর্ঘদিনের পরাক্রম এবং সুশাসনের ফলেই বর্তমানে অমরগড় একটি অতি শক্তিশালী উন্নত রাজ্য।
মহারাজ সুরেন্দ্রপ্রতাপ নিজেও যুদ্ধ করে যে সমস্ত রাজ্য জয় করতেন তিনি নিজে সেই রাজ্যের রানীদের বীজদান করে সুস্থসবল শক্তিশালী ও বুদ্ধিমান সন্তানদের জন্ম দিতেন। এই সন্তানদের অনেকেই এখন রাজা। সেই সব রাজ্যের সাথে আমাদের সুসম্পর্ক এই রীতিরই ফল।
অতএব আপনার কোনো সঙ্কোচের কারন নেই। এই রীতির মাধ্যমে রাজপরিবার ও রাজ্য উভয়েই শক্তিশালী ও উন্নত হয় এবং দুর্বল রাজাদের বংশধারা লুপ্ত হয়। যা সকলের জন্যই মঙ্গল। মনে রাখবেন সুন্দরী নারী এবং উৎকৃষ্ট ভূমি কেবল যোগ্য পুরুষেরই প্রাপ্য হয়ে থাকে। কারন তাঁরাই একমাত্র এই দুইয়ের সঠিক ব্যবহার করতে পারেন।
মহেন্দ্রপ্রতাপ বললেন – এই ইতিহাস আমি জানতাম না। আমার বংশের এই বিষয় এতদিন আমার কাছে গোপন ছিল। পিতাও আমাকে কিছু জানাননি।
বল্লালদাস বললেন – যুবরাজ, সকল বিষয়েরই জানা এবং বোঝার একটি নির্দিষ্ট সময় থাকে। এখন সেই সময় এসেছে তাই মহারাজের নির্দেশমত আপনাকে আমি এই বিষয় জানালাম।
এখন আপনি নিজে যুদ্ধে জয়লাভ করার পর প্রমান করেছেন যে আপনি পরাজিত মহারাজ নিশীথসিংহের থেকে উচ্চমানের বীর তাই স্বাভাবিকভাবেই নিশীথসিংহের রানীর সাথে আপনার সহবাস করা উচিত যাতে তিনি বীরসন্তানের মাতা হওয়ার সৌভাগ্য অর্জন করতে পারেন। আপনি নির্দ্ধিধায় মহারানীকে সম্ভোগ করার প্রস্তুতি নিন। আশা করি তিনিও তাঁর কর্তব্য পালনে কোনো দ্বিধা করবেন না।
বল্লালদাসের ব্যাখ্যা শুনে যুবরাজ মহেন্দ্রপ্রতাপের আর কোন দ্বিধা বা সংশয় রইল না। তিনি বললেন – ধন্যবাদ বল্লালদাস। আমি অবশ্যই আপনার এই পরামর্শ বিবেচনা করব। তবে তার আগে আমাকে সমস্ত বিষয় একবার অনুসন্ধান করে দেখতে হবে।

  bangla choti golpo - Bangla Chodar Golpo

পর্ব – ২ মহারানী ঊর্মিলাদেবী – নন্দবালা সংবাদ
মহারানী ঊর্মিলাদেবী সম্পর্কে বিশেষভাবে অনুসন্ধান করার জন্য যুবরাজ বিজয়গড়ের অন্তঃপুরের প্রধান দাসী নন্দবালাকে তাঁর শিবিরে আসার জন্য আদেশ পাঠালেন।
নন্দবালা মহারানী ঊর্মিলাদেবীর সবথেকে বিশ্বস্ত দাসী। মহারানী কেবল তার কাছেই নিজের স্বামীসুখবঞ্চিত যৌনআনন্দহীন জীবনের গোপন কাম ইচ্ছার অনুভূতি প্রকাশ করে থাকেন।
নন্দবালাই কেবল মহারানীর দেহের পরিচর্যা করে থাকে তাই কেবল সেই কেবল জানে তাঁর যৌবনপুষ্ট অনাবৃত দেহের গোপন সৌন্দর্যের কথা আর যৌনতার প্রতি তাঁর প্রবল আগ্রহের কথা।
দূতের মাধ্যমে সেই আদেশ মহারানী ঊর্মিলাদেবীর কাছে পৌছলে তিনি নন্দবালাকে ডেকে বললেন – যুবরাজ মহেন্দ্রপ্রতাপ তোকে তাঁর শিবিরে যেতে আদেশ করেছেন।
নন্দবালা একটু ভয় পেয়ে বলল – মহারানী, আমাকে তাঁর কি প্রয়োজন?
মহারানী হেসে বললেন – তোর কোন ভয় নেই। উনি আসলে আমার সংবাদ নেওয়ার জন্য তোকে ডেকেছেন?
নন্দবালা বলল – এখন তাহলে আমার কি কর্তব্য?
মহারানী বললেন – শোন, যুবরাজ যুদ্ধে জয়ের পর আমাদের সাথে তাঁর যে সন্ধি হয়েছে তার শর্ত অনুযায়ী আমাকে তাঁর শয্যাসঙ্গিনী হয়ে বীজগ্রহন করতে হবে। উনি আমাকে সম্ভোগ করে গর্ভবতী করবেন।
নন্দবালা বলল – মহারানী, এতো আপনার শাপে বর হল। আপনার দীর্ঘদিনের পুরুষসঙ্গহীন জীবনের এবার সমাপ্তি হবে। আপনি তো এই সময়ের অপেক্ষাতেই ছিলেন। এবার আপনি মহানন্দে যুবরাজের সাথে যৌনসুখ উপভোগ করবেন। বারে বারে সঙ্গমের মাধ্যমে আপনার প্রবল যৌনকামনার উপশম হবে।
মহারানী বললেন – তুই ঠিকই বলেছিস। কিন্তু শোন আমার বয়স এখন বত্রিশ আর যুবরাজ মাত্র একুশ বছরের তরুণ রাজপুত্র। তিনি নিয়মিতভাবেই সুন্দরী নারী সম্ভোগ করে থাকেন। তাই তিনি আমার মত এতটা বেশি বয়সের নারীকে সম্ভোগ করতে নাও উৎসাহিত হতে পারেন। তারপর আমি দুটি সন্তানের মাতা। আমার গুদ কি আর আগের মত আঁটোসাঁটো আছে?
নন্দবালা বলল – মহারানী, যুবরাজ যদি আপনাকে প্রত্যাখ্যান করেন তাহলে এতে ওনারই ক্ষতি। আপনি এখন যৌবনের মধ্যগগনে অবস্থান করছেন। আপনার সৌন্দর্য এখনও চন্দ্রকলার মত বৃদ্ধি পাচ্ছে। আর আপনার গুদে আঙুল দিলেই আমি বুঝতে পারি যে এটি এখনও কুমারীদের মত আঁটো রয়েছে। আপনার চিন্তার কোনই কারন নেই।
মহারানী বললেন – কিন্তু এর পরেও যদি যুবরাজ আমাকে সম্ভোগ করতে উৎসাহিত না হন তাহলে উনি নিয়মরক্ষার্থে কোন রাজকর্মচারীকে পাঠাবেন আমার গর্ভসঞ্চার করানোর জন্য। তখন আমাকে সেই নিম্নশ্রেনীর অযোগ্য পুরুষের হাতে নিজেকে সঁপে দিতে হবে। আমি প্রকৃত যৌনআনন্দ পাব না এবং আমার গর্ভের সন্তানও উপযুক্ত মানের হবে না।
তাই তোকে যখন যুবরাজ আমার কথা জিজ্ঞাসা করবেন তখন তুই অত্যন্ত লোভনীয়ভাবে আমার ল্যাংটো শরীরের খুঁটিনাটি বর্ণনা দিবি। আমার দেহের কোথায় কি আছে সব বিস্তৃতভাবে বলবি। আমার চুচি, পাছা, গুদ, পোঁদ কিছুই বাদ দিবি না। বিশেষ করে আমার ঘন কোঁকড়ানো চুলে ঢাকা গুদের বিবরণ ওনাকে রসালো ভাবে শোনাবি। পুরুষদের কাছে এর থেকে বেশি আকর্ষনীয় আর কিছু নেই।
একবার যদি তিনি আমার কাছে এসে পড়েন তখন ওনাকে বশে আনার দায়িত্ব আমার। আমার সাথে একবার সঙ্গম করলেই যুবরাজ যৌনমুগ্ধ হয়ে পড়বেন।
নন্দবালা বলল – আপনি একদম চিন্তা করবেন না মহারানী। আমার বর্ণনা শুনে যুবরাজ কেবল আপনাকেই কামনা করবেন মনে মনে। আমি এমনভাবে ওনাকে সম্ভোগ আর যৌনমিলনের লোভ দেখাব যে আপনার কাছে না এসে অন্য কোন উপায় থাকবে না।
আর এই বর্ণনা তো প্রকৃতপক্ষে সত্যই হবে কারন আপনার অসাধারন সৌন্দর্য তো আর মিথ্যা নয়। পুরুষের উপভোগের জন্য সমস্ত কিছুই আপনার দেহে থরে থরে সাজানো।
মহারানী বললেন – শোন নন্দবালা, যেকোন উপায়েই ওনাকে আমার কাছে আনা চাই। তার জন্য যেকোন কৌশলের প্রয়োজন হলে তা গ্রহন করবি। কোনো কিছু বলতেই ভয় পাবি না।
নন্দবালা বলল – ঠিক আছে মহারানী, আমার হাতে একটি শেষ অস্ত্র আছে। সেটি প্রয়োগ করলে যুবরাজ কোনভাবেই আর আপনাকে অগ্রাহ্য করতে পারবেন না। আপনার শয্যাগৃহে উনি অবশ্যই উপস্থিত হবেন। অল্প সময়ের মধ্যেই ওনার দৃঢ় পুরুষাঙ্গ আপনার সরেস গুদে প্রবেশ করবে।
মহারানী বললেন – আমি তোকে সকল অস্ত্র প্রয়োগ করার অনুমতি এখনই দিয়ে রাখলাম। তোর একটাই লক্ষ্য ছলে বলে কৌশলে তাঁকে রাজপ্রাসাদের অন্দরমহলে নিয়ে আসা।

পর্ব – ৩ যুবরাজ – নন্দবালা সংবাদ
যথাসময়ে শিবিরে পৌছে নন্দবালা প্রণাম করে দাঁড়াতে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ জিজ্ঞাসা করলেন – শোন দাসী তোমাকে ডেকে এনেছি বিশেষ কারণে। তুমি তো মহারানীর নিজস্ব দাসী। তুমিই তো সর্বদা মহারানীর সাথে থাকো?
নন্দবালা বলল – হ্যাঁ যুবরাজ, মহারানীর আমার সেবা ছাড়া একদিনও চলে না। তিনি আমাকেই কেবল তাঁর দেহ পরিচর্যা করার অনুমতি দিয়েছেন। অন্য কোন দাসী তাঁকে স্পর্শ করতে পারে না।
যুবরাজ বললেন – বেশ, শোন দাসী এই বিজয়ের পর এখন আমার কর্তব্য তোমাদের মহারানীকে বীজদান করা। আমি প্রথা অনুযায়ী তাঁকে সম্ভোগ করব। আমাদের যৌনমিলনের ফলে যে পুত্রসন্তান জন্মাবে সেই তোমাদের নতুন রাজা হবে।
নন্দবালা বলল – যুবরাজ এ তো আমাদের কাছে খুবই আনন্দের খবর। অনেকদিন বাদে মহারানী আবার পোয়াতি হবেন। তাঁর কোলে আসবে আমাদের রাজা। আমাদের রাজ্যে আবার সুখশান্তি ফিরে আসবে।
যুবরাজ বললেন – কিন্তু তার আগে আমি জানতে চাই যে মহারানী আমার সাথে সহবাসের যোগ্য কিনা। তিনি এখন কেমন দেখতে তা আমার জানা প্রয়োজন।
শুনেছি তিনি অসাধারণ সুন্দরী। কিন্তু বহুদিন তাঁকে রাজঅন্তঃপুরের বাইরের সাধারণ কেউ নিজের চোখে দেখেনি। নিশীথসিংহ তাঁকে বন্দী করে রেখেছেন অন্তঃপুরের দেওয়ালের মধ্যে। দুই সন্তানের জন্মের পর এত বছর বাদেও কি তাঁর সেই রূপযৌবন আমার ভোগের যোগ্য আছে?
যদি তিনি সুলক্ষণা, সর্বাঙ্গসুন্দরী এবং সকল দিক থেকেই আমার সম্ভোগযোগ্যা হন তাহলেই আমি তাঁর কাছে বীজদানের প্রস্তাব পাঠাব। এমনিতেই তিনি আমার থেকে বয়সে অনেকটা বড়। যদি তাঁর দেহে আমার উপভোগের জন্য প্রয়োজনীয় রসদ না থাকে তাহলে এই মিলনে শুধু শুধু আমার মূল্যবান বীর্য নষ্ট করতে আমি আগ্রহী নই। তাহলে আমার প্রতিনিধি হয়ে আমার কোন অধঃস্তন কর্মচারী তাঁকে বীজদান করে আসবে।
দাসী, তুমি আমাকে কেবল সত্যি কথাই বলবে। যদি তোমার কথা না মেলে তাহলে তোমার মুণ্ড কাটা যাবে। আর মিললে পাবে প্রচুর উপহার।
নন্দবালা বলল – যুবরাজ, মধ্যাহ্নের সূর্যের মত মহারানীও এখন তাঁর যৌবনের শিখরে অবস্থান করছেন। তাঁর সৌন্দর্য দিনে দিনে যেন আরো বৃদ্ধি পাচ্ছে। তাঁর দেহের প্রতিটি অংশই নিখুঁত এবং সর্ব অঙ্গই সুন্দর। পুরুষ একজন নারীর কাছে যা যা চায় তা সবই তাঁর দেহে যথেষ্ট পরিমানে আছে। মহারানীকে সম্ভোগ করে আপনি যখন তাঁর যোনিপাত্রে বীর্যপাত করবেন তখন বুঝবেন যে আপনার মূল্যবান বীর্য সঠিক কর্মেই ব্যয় হল।
যুবরাজ বললেন – বুঝলাম মহারানী পরমাসুন্দরী। কিন্তু উনি কতটা কামোত্তেজক?
নন্দবালা বলল – যুবরাজ, মহারানীকে ল্যাংটো অবস্থায় যখন আপনি প্রথমবার দেখবেন তখন আপনি আর নিজেকে ধরে রাখতে পারবেন না। ওনার উঁচু উঁচু বড় বড় সুডৌল দুটি স্তন, খাঁজকাটা কোমর এবং ভারি গদগদে পাছা আপনার মনে ভীষন কামভাব জাগিয়ে তুলবে।
মহারানী বেশ লম্বা এবং ওনার হাত ও পা গুলি লম্বা ও নরম। হাতের আঙুলগুলি গোলাপী। ওনার দেহে সর্বদাই একটি সুন্দর গন্ধ থাকে। আপনি যখন ওনার গতরের খাঁজেখোঁজে নাক দিয়ে গন্ধ নেবেন তখন বুঝতে পারবেন আমার কথা কতটা সত্যি।
মহারানীর রসাল গতর মাখনের মত নরম আর ডিমের কুসুমের মত গরম। বয়সের সাথে সাথে তাঁর শরীর আরো সুন্দর হয়ে উঠছে। দুটি বাচ্চা বিয়োনোর দেওয়ার পর তাঁর ঢলানি গতর পুরুষ উপভোগের আরো যোগ্য হয়েছে। ওনার এই লদলদে, ঢলঢলে গরম যৌবন দেখলে আপনি আর নিজেকে ধরে রাখতে পারবেন না।
ওনার বড় আর ভারি দুধদুটি কখনই ঝুলে থাকে না। সর্বদাই বোঁটা দুটি উপর দিকে চেয়ে থাকে। বোঁটাদুটি কালোজামের মত বড়, ওদুটি মুখে নিয়ে চুষতে আপনি বড়ই আনন্দ পাবেন।
মহারানীর পাছাটি চওড়া আর আঁটোসাঁটো। পাছার দুটি ভাগ একটি আরেকটির সাথে যেন এঁটে থাকে। নরম আর চকচকে চাঁদের মত গোল পাছাটির উপর আপনি হাত বুলিয়ে আর মুখ ঘষে বড়ই মজা উপভোগ করবেন।
তাঁর ফরসা শরীরে রোম খুব কম। কিন্তু গুদের তিনকোনা বেদী ঢাকা আছে রেশমী কোঁকড়ানো ঘন চুলে। আর তাঁর পটলচেরা গুদটি একবার আপনি দেখলে পাগল হয়ে যাবেন।
যুবরাজ মহারানীর উত্তেজক বর্ণনা শুনে হেসে বললেন – তোমার বর্ণনা তো বেশ্যাদের দালালকেও ছাড়িয়ে গেল। তুমি এত কিছু জানলে কি করে?
নন্দবালা বলল – বাঃ আমি জানব না। মহারানী কেবল আমার কাছেই ল্যাংটো হন। আমিই ওনার সমস্ত শরীরের যত্ন করে থাকি। ওনার গুদ থেকে পোঁদ, চুচি থেকে পাছা কোথায় কোন খাঁজে কি আছে সবই আমার জানা।
যুবরাজ বললেন – কিন্তু মহারানী কি সত্যই খুশিমনে আমার থেকে বীজগ্রহণ করতে সম্মত হবেন? উনি কি কেবল দায়িত্ব পালনের জন্যই পরপুরুষের সাথে সঙ্গমে রাজি হবেন।
নন্দবালা বলল – মহারাজ নিশীথসিংহ অনেক বছর ধরেই আর মহারানীর মহলে আসেন না। তিনি মহারানীকে নেন না। তাই পুরুষমানুষের সাথে মিলনের অভাবে মহারানী কষ্ট পান। দীর্ঘদিন ওনার গরম গুদে কোন লিঙ্গ প্রবেশ করেনি। আপনার সাথে এই মিলন ওনার কাছে খুবই আকর্ষনীয় হবে।
ওনার যুবতী দেহ সবসময়েই কামভাবে গরম থাকে। তিনি মনে মনে নানারকমভাবে পুরুষমানুষের সাথে চোদনচিন্তা করেন। আমি মাঝে মাঝে ওনার গুদে আঙুল ঢুকিয়ে ভীষন কামইচ্ছা মেটানোর চেষ্টা করি। কিন্তু প্রকৃত পুরুষাঙ্গ ছাড়া ওনাকে তৃপ্ত করা অসম্ভব। তাই আপনার মত সুপুরুষ তরুন রাজপুত্রের থেকে বীজ গ্রহনে মহারানী কোন দ্বিধা করবেন না।
যুবরাজ বললেন – সে তো বুঝলাম কিন্তু শয্যায় আমাকে তৃপ্তি দেওয়ার জন্য যা যা করা দরকার সে সবকিছু উনি কি করতে পারবেন?
নন্দবালা বলল – আপনি চিন্তা করবেন না যুবরাজ, মহারানী বহু রকমের কামশাস্ত্র পড়ে করে নানা প্রকারের বিচিত্র যৌনআসন ও কামকলা শিক্ষা করেছেন। কিন্তু সেগুলি কোন পুরুষের উপরে প্রয়োগ করার কোনো সুযোগ এখনও পাননি। আপনি ওনার সাথে মিলনের সময় এ সকলেরই আস্বাদ পাবেন। উনি আপনার মাধ্যমেই এই শিক্ষার পরীক্ষা করবেন।
আপনি যদি ওনার সাথে মুখমৈথুন বা পায়ুমৈথুন করতে চান তাতেও উনি কোন আপত্তি করবেন না। উনি তিন স্থলেই আপনাকে গ্রহণ করে সুখী হবেন।
মাঝে মাঝে উনি অভিজাত বেশ্যাদের রাজঅন্তঃপুরে আমন্ত্রণ করে আনেন আর তাদের কাছে বিচিত্র যৌনঅভিজ্ঞতার বর্ণনা শোনেন। এইভাবেই তিনি নিজের তীব্র যৌনমিলনের ইচ্ছা উপশমের চেষ্টা করেন।
যুবরাজ বললেন – দাসী, সবই ঠিক আছে। আশা করি আমি ওনার এই কামতৃষ্ণা মেটাতে পারব। এবার তুমি আমাকে বল ওনার যে গোপন অঙ্গটিতে আমি বীজদান করব সেটি কেমন?
নন্দবালা হেসে বলল – যুবরাজ, গভীর অরণ্যের ভিতরে সরোবরে পদ্মফুল ফুটে থাকলে যেমন দেখায়, মহারানীর কোঁকড়ানো কুচকুচে কালো চুলে সাজানো মিষ্টি গুদটিও তেমনই সুন্দর। লম্বা আর চেরা গুদটির দুই পাড় গদির মত ফোলা আর উঁচু। ফুলের মত নরম গুদের মোটাসোটা পাপড়ি দুটি সর্বদাই মেলা থাকে বাইরের দিকে। পাপড়িদুটির মাঝখানে গোলাপী সুড়ঙ্গপথটি অঙ্গটির শোভা বাড়িয়ে তুলেছে।
মহারানীর গুদমন্দিরে আপনি যখন নিজের লিঙ্গটি প্রবেশ করাবেন তখন তা স্বর্গ সুখের মতই হবে। তবে আপনি যত আনন্দ পাবেন মহারানী তার থেকেও বেশি আনন্দ পাবেন। গুদের মাংসল গুহাটি গরম, চটচটে আর ভীষন আঁটোসাঁটো। মনেই হয় না যে উনি দুটি সন্তানের জন্মদান করেছেন। গুদের কোঁটটিও বেশ বড়। কোঁটটি এতই স্পর্শকাতর যে ওখানে স্পর্শ করলেই মহারানী শিহরিত হয়ে প্রচন্ড কামার্ত হয়ে পড়েন।
আপনার মূল্যবান বীজ উৎসর্গ করার জন্য এর থেকে ভাল আর লোভনীয় গুদ আপনি আর কোথাও পাবেন না।

নন্দবালার এই বক্তব্য শোনার পর মহেন্দ্রপ্রতাপ চোখ বুজে কল্পনা করছিলেন যে তিনি উলঙ্গ মহারানীর কোঁকড়ানো যৌনকেশে সাজানো স্ত্রীঅঙ্গের ভিতরে নিজের লিঙ্গ প্রবেশ করিয়ে বীজদান করছেন। শিহরনে তাঁর সর্বঅঙ্গ কেঁপে উঠছিল আর লিঙ্গটিও উত্তেজিত হয়ে দাঁড়িয়ে পড়েছিল।
নন্দবালা যুবরাজের পোশাকের ভিতরে তাঁর উথ্থিত পুরুষাঙ্গটির গঠন ও আকার বোঝার চেষ্টা করছিল। সে বুঝল যে যুবরাজ খুব সুগঠিত যৌনঅঙ্গের অধিকারী।
এবার নন্দবালা যুবরাজের ধ্যান ভাঙিয়ে বলল – যুবরাজ, আমি মহারানীর যে বর্ণনা দিলাম যদি এর থেকে একচুলও কম হয় তাহলে আপনি আমার মুণ্ড কেটে নিন। তাতে আমার কোন আপত্তি নেই।
যুবরাজ বললেন – তোমার বর্ণনা খুবই সুন্দর। আমার মনে এখন কেবল একটিই দ্বিধা আছে। মহারানী আমার থেকে বয়সে অনেকটাই বড়। তাঁর সাথে আমার মিলন কি সার্থক হবে? বয়সের ব্যবধান মিলনে কোন বাধা তৈরি করবে না তো?
নন্দবালা বলল – যুবরাজ, আপনার এই দ্বিধা অনর্থক। আপনাদের যোনি-লিঙ্গ যখন যুক্ত হবে তখন আপনি বয়সের ব্যবধান ভুলে যাবেন।
আপনি মহারানীকে প্রাণভরে সম্ভোগ করবেনই কিন্তু আরো একটু চেষ্টা করলে আপনি পরিণত যৌবনা ল্যাংটোপুতো মহারানীর সাথে আরো অনেক কিছু পেতে পারেন। যা আপনার আনন্দ বহুগুন বাড়িয়ে তুলবে। এবং আপনার এই অসাধারণ শারিরীক সুখের অভিজ্ঞতা আরো পূর্ণ ও উত্তেজক হয়ে উঠবে।
মহেন্দ্রপ্রতাপ বললেন – তুমি কিসের কথা বলছ স্পষ্ট করে বল। তোমার কথা অনুযায়ী মহারানী এমনিতেই ভীষন লোভনীয় তাঁর সাথে আরো অনেক কিছু কি পাব?
নন্দবালা হেসে বলল – যুবরাজ, আপনি যদি দ্বিধামুক্ত হয়ে মহারানীকে গ্রহণ করে পরিপূর্ণ সম্ভোগ ও যৌনমিলনের মাধ্যমে তৃপ্ত করেন তবে তিনি সানন্দে নিজের গর্ভের দুই কুমারী রাজকন্যাকে উপহার হিসাবে আপনার হাতে তুলে দেবেন।
নন্দবালার কাছে হঠাৎ এই অদ্ভুত কথা শ্রবন করে মহেন্দ্রপ্রতাপ হঠাৎই ভীষন উত্তেজিত হয়ে পড়লেন।
তিনি একটু চুপ থেকে বললেন – রাজকন্যাদের উপহার হিসাবে নিয়ে আমি কি করব?
নন্দবালা হেসে বলল – পুরুষমানুষ মেয়েমানুষ নিয়ে যা যা করে আপনিও সবই তাদের সাথে করবেন। আপনি ওদের কুমারীত্ব ভঙ্গ করে প্রথম মিলনের সুখ দেবেন। তাদের মাতার সাথে সাথে তাদেরও ভোগ করে গর্ভবতী করবেন।
নন্দবালার এই অশ্লীল আবেদনে যুবরাজ ভীষন কাম অনুভব করতে লাগলেন। একই সাথে পূর্ণযুবতী মাতা ও তাঁর সদ্যযুবতী কন্যাদের সম্ভোগ করার সুযোগের চিন্তা তাঁর শরীর গরম করে তুলল।
নন্দবালা বলল – যুবরাজ, মহারানীর দুই অসাধারণ সুন্দরী কন্যা আছে। তারা তাদের মায়ের মতই সুন্দরী। অতি সম্প্রতি তাদের মাসিক শুরু হয়েছে। ফলে নিয়মমত তারা এখন যৌনসঙ্গমের মাধ্যমে পুরুষদেহ থেকে বীজ গ্রহনের উপযোগী। আপনি মহারানীর সাথে তাদেরকেও দাবি করুন।
এই অধিকার আপনি ছাড়বেন কেন। এইরকম দুটি ডাঁসা কচিকোমল মিষ্টি রাজকন্যা উপভোগের সুযোগ বার বার আসবে না। আপনিই ওদের কুমারীত্ব ভঙ্গ করুন। আমি আপনাকে বলছি মহারানী তাঁর দুই কন্যাসহ আপনার বীজেই পোয়াতি হবেন। একবছরের মধ্যেই তিনজনেই আপনার বাচ্চার মা হবে।
নন্দবালার উত্তেজক কথায় মহেন্দ্রপ্রতাপের মাথায় যেন কামের আগুন জ্বলতে লাগল। মহারানীকে তাঁর দুই কন্যা সহ সম্ভোগ করার এই নিষিদ্ধ বাসনায় তিনি ছটফট করতে লাগলেন।
যুবরাজ বললেন – নন্দবালা, তুমি তো আমার দেহে কামনার আগুন জ্বালিয়ে দিলে। কিন্তু এতে তোমার লাভ কি?
নন্দবালা বলল – যুবরাজ আপনি যদি মনে করেন যে আমি কেবল পুরস্কারের লোভে রাজকন্যাদের খবর আপনাকে দিলাম তাহলে ভুল হবে। আপনার বীজে এরা পোয়াতি হলে আমাদের রাজবংশ বরাবরের মত নিশীথসিংহের পাগলামির বিষরক্ত থেকে মুক্ত হবে।
আর আমি মহারানী ও রাজকন্যাদের ভালই চাই। তারা যাতে শ্রেষ্ঠ পুরুষের বীজ গ্রহনের মাধ্যমেই পোয়াতি হয় তা দেখা আমার কর্তব্যের মধ্যেই পড়ে। আর এখানে আপনার থেকে সুন্দর ও যোগ্য পুরুষ আর কে আছে!
যুবরাজ নন্দবালার কথায় ভীষন খুশি হয়ে তাকে পুরষ্কার স্বরূপ দশটি স্বর্ণমুদ্রা দিয়ে বললেন – যদি তোমার কথামত আমি দুই রাজকন্যা সহ মহারানীকে সম্ভোগ করে বীজদান করতে পারি তাহলে আমি তোমাকে একশো স্বর্ণমুদ্রা দেব।
নন্দবালা পুরষ্কার গ্রহন করে প্রণাম করে বিদায় নিতে যুবরাজ ভেবেচিন্তে একটি পত্র লিখে দূতের মাধ্যমে মহারানী ঊর্মিলাদেবীর উদ্দেশ্যে পাঠিয়ে দিলেন।

পর্ব – ৪ যুবরাজের পত্র
প্রাসাদের জানালার সামনে দাঁড়িয়ে ছিলেন বিজয়গড়ের মহারানী ঊর্মিলাদেবী। তাঁর দৃষ্টি ছিল অনেক নিচে পর্বতের পাদদেশে অমরগড়ের সৈন্যশিবিরের দিকে। সেখানেই আছেন বিজয়ী সেনাপতি রাজকুমার মহেন্দ্রপ্রতাপ।
মহারানী ঊর্মিলাদেবী এখন অপেক্ষা করছিলেন রাজকুমার মহেন্দ্রপ্রতাপের থেকে একটি বার্তার যা সচরাচর বিজয়ী রাজ্যের সেনাপতি পরাজিত রাজ্যের মহারানীকে পাঠিয়ে থাকেন।
নন্দবালা নিশ্চয় এতক্ষনে নানারকম যৌন প্রলোভন দেখিয়ে তার কর্তব্য পালন করেছে। যুবরাজ যদি তাঁকে সম্ভোগে রাজি থাকেন তাহলে পত্র আসতে দেরি হবে না।
একটু পরেই কক্ষে উপস্থিত হয়ে মহামন্ত্রী নরসেনা মহারানীকে অভিবাদন করলেন।
মহারানী ঊর্মিলাদেবী মহামন্ত্রীকে দেখে বললেন – বলুন মহামন্ত্রী কি সংবাদ?
মহামন্ত্রী বললেন – মহারানী, যুবরাজ মহেন্দ্রপ্রতাপ পত্র পাঠিয়ে জানতে চেয়েছেন আপনি কবে থেকে বীজগ্রহনের জন্য প্রস্তুত হবেন। সেই সাথে তিনি আরো কিছু দাবি করেছেন যা আমার কাছে অসঙ্গত বলে বোধ হচ্ছে। এই প্রস্তাবে আমাদের রাজি হওয়া উচিত হবে না।
ঊর্মিলাদেবী বললেন – মহামন্ত্রী পরাজিত রাজ্যের কাছে বিজয়ী রাজ্যের কোন দাবিই অসঙ্গত নয়। আমাদের এখন যুবরাজের আদেশ ও ইচ্ছামতই চলতে হবে। তিনিই এখন আমাদের অধিপতি।
মহামন্ত্রী বললেন – ঠিক আছে আপনি এই পত্র নিজে পড়ে তারপর বিচার করুন।
এই বলে মহামন্ত্রী তাঁর হাতে যুবরাজ মহেন্দ্রপ্রতাপের পত্রটি তুলে দিয়ে প্রণাম করে বিদায় নিলেন।
ঊর্মিলাদেবী পত্রটি খুলে পড়তে লাগলেন। মহেন্দ্রপ্রতাপ লিখেছেন:
মাননীয়া মহারানী ঊর্মিলাদেবী সমীপেষু,
আপনি নিশ্চয় অবগত আছেন এই প্রাচীন রীতি সম্পর্কে যে যুদ্ধের পর পরাজিত রাজ্যের রানী বিজয়ী রাজ্যের সেনাপতির থেকে বীজগ্রহণ করেন। এই প্রজননক্রিয়া বশ্যতা স্বীকারের শর্তগুলির মধ্যে অন্যতম।
অতএব এই রীতি মেনে আপনি অনুগ্রহ করে জানাবেন যে কবে থেকে আপনি আমার বীজ গ্রহণ করতে শুরু করবেন।
আপনার সৌন্দর্যের খ্যাতি দেশে দেশে প্রচারিত । তাই আমি আশা করি আপনি আপনার অনাবৃত দেহের নগ্নসৌন্দর্য ও যৌবনরূপসুধা আমাকে সম্ভোগ করতে দিয়ে কৃতার্থ করবেন এবং যথানিয়মে শারিরীক মিলন, বীজগ্রহণ ও সন্তানধারনের মাধ্যমে সন্ধির শর্ত পূরন করবেন।
আমি আপনার দাসীর কাছে আপনার দেহের বিভিন্ন অঙ্গের সরস বর্ণনা শ্রবণ করে আপনাকে দর্শন ও সম্ভোগ করার বাসনায় একান্ত আগ্রহে অপেক্ষা করছি। আমি এও জানতে পেরেছি যে আপনি দীর্ঘদিন যৌনঅতৃপ্ত অবস্থায় কষ্ট পাচ্ছেন।
আশা করি আমি আমার উত্তরাধিকার সূত্রে পাওয়া রাজকীয় পৌরুষশক্তির মাধ্যমে আপনার যুবতী কামার্ত দেহের অতৃপ্ত কামবাসনার সম্পূর্ণ তৃপ্তিসাধনে সক্ষম হব। আমাদের বয়সের পার্থক্য আমাদের সম্পর্কের কোন বাধা হয়ে উঠবে না।
আমি আপনাকে এই বলে আশ্বস্ত করতে চাই যে, আমার ঔরসে আপনার গর্ভের পুত্রসন্তানই বিজয়গড়ের পরবর্তী শাসক হবে। অমরগড় বিজয়গড়কে অধীনস্থ করে রাখবে না। ফলে অমরগড়ের স্বাধীনতার জন্য আমাদের এই মিলন খুবই গুরুত্বপূর্ণ।
পরিশেষে একটি কথা জানাতে চাই যে, আমি সংবাদ পেয়েছি আপনার দুই কন্যাও আপনারই মত পরমাসুন্দরী এবং সম্প্রতি তারা নারীত্ব লাভ করেছে। ফলে তারাও আমার বীজ গ্রহনে সক্ষম। আপনার সম্মতিতে আমি প্রজননক্রিয়ার মাধ্যমে তাদের কুমারী অঙ্গেও আমার বীজ বপন করতে চাই যাতে তারা আমার সন্তানের জননী হতে পারে।
আপনাদের তিনজনের গর্ভের সন্তানই আমার ঔরসে হলে ভবিষ্যতে তাদের মধ্যে সুসম্পর্ক থাকবে এবং কোন ভেদাভেদ তৈরি হবে না।
আশা করি আপনি আমার এই ইচ্ছার অনুমোদন করে আমাকে কৃতার্থ করবেন।
আশা করি আমি দেশে ফেরার আগে আপনারা তিনজনেই আমার রোপন করা বীজের মাধ্যমে নিষিক্ত হবেন এবং আপনাদের গর্ভের সন্তানরা আমাদের দুই রাজ্যের মধ্যে ভবিষ্যৎ শান্তির প্রতীক হবে।
আমি খুব তাড়াতাড়ি আপনার অন্তঃপুরে উপস্থিত হবে এই পবিত্র কর্তব্য পালন করতে উৎসাহী। আশাকরি আপনিও সকন্যা আমার এই কর্তব্যপালনে সহায়তা করবেন।
পত্রের উত্তর দিয়ে বাধিত করবেন।
ইতি
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ
পত্রটি পড়ে ঊর্মিলাদেবী চিন্তিত হয়ে পড়লেন। যুবরাজ মহেন্দ্রপ্রতাপ সত্যই একটি অভাবনীয় দাবি করছেন। তিনি মহারানী এবং দুই রাজকন্যা তিনজনের সাথেই প্রজননকর্ম করতে চান।
যদিও তাঁর দাবি একেবারে অসঙ্গত নয় কারন যুদ্ধে বিজয়ের পর তিনি পরাজিত রাজ্যের রাজপরিবারের সকল নারীরই প্রভু। সকল নারীর দেহের উপরেই তাঁর অধিকার আছে। যার সাথে খুশি তার সাথেই তিনি যৌনমিলন করতে পারেন। কিন্তু একই সাথে মাতা এবং কন্যাদের সাথে প্রজননক্রিয়ার দাবি যে অধিক বাড়াবাড়ি তাতে কোন সন্দেহ নেই।
মহারানী ঊর্মিলাদেবী বুঝতে পারছিলেন যে যুবরাজ মহেন্দ্রপ্রতাপের এই দাবি মেনে নেওয়া ছাড়া আর কোনো উপায় নেই। যুবরাজ যখন তিনজনকেই সম্ভোগের ইচ্ছা প্রকাশ করেছেন তখন তাঁকে আর প্রতিরোধ করা যাবে না। তিনি মাতা-কন্যা সকলেরই যৌবনের মধু খেয়ে মাতোয়ারা হবেন। তাঁদের তিনজনকেই যুবরাজের কঠিন পুরুষাঙ্গ নিঃসৃত শুক্ররস নিজেদের যৌনাঙ্গে গ্রহণ করতে হবে।
তিনি নিজে মহেন্দ্রপ্রতাপের কামবাসনা মিটিয়ে বীজ গ্রহণ করতে প্রস্তুত এই কর্ম পরাজিত রাজ্যের মহারানী হিসাবে তাঁর দায়িত্বের মধ্যেই পড়ে। তিনি নগরবেশ্যাদের মত নানারাকম উত্তেজক কামকলা এবং বিবিধ সঙ্গমআসনে মিলনের মাধ্যমে যুবরাজকে পরিতৃপ্ত করতেও সক্ষম। আর এই মিলন তাঁরও দীর্ঘ কামঅতৃপ্তির উপশম ঘটাবে।
কিন্তু ফুলের মত নিষ্পাপ দুই রাজকন্যা তারা তো নরনারীর প্রজনন সম্বন্ধে কিছুই জানে না। তাদেরকে এত তাড়াতাড়ি পুরুষবীজ গ্রহনের জন্য কিভাবে তৈরি করা যাবে। বিনা প্রস্তুতিতে যদি তাদের যুবরাজ সম্ভোগ করেন তাহলে সেই অভিজ্ঞতা তাদের কাছে সুখের হবে না। তাদের প্রথম পুরুষসংসর্গ অতি আনন্দদায়ক হোক এই মহারানীর একান্ত ইচ্ছা। কিন্তু প্রস্তুতির জন্য সময় বড়ই কম।

পর্ব – ৫ মহারানী ও দাসী নন্দবালার পরামর্শ
চিন্তিতভাবে মহারানী ঊর্মিলাদেবী দেহ ও মন শীতল করার জন্য স্নানাগারে প্রবেশ করলেন। তিনি যখনই চিন্তাগ্রস্ত থাকেন তখনই তিনি স্নানাগারে এসে বিশ্রাম করতে করতে সমস্যার সমাধান করতে চেষ্টা করেন। সেই সময় কেবল দাসী নন্দবালা ছাড়া আর কেউ তাঁর কাছে থাকার অনুমতি পায় না। গম্ভীর প্রকৃতির মহারানী কেবল নন্দবালার কাছেই তাঁর মনের কথা খুলে বলতে পারেন।
মহারানী বস্ত্র ত্যাগ করে উলঙ্গ হয়ে স্নানাগারের শ্বেতপাথরের চৌবাচ্চার ধারে জলে পা ডুবিয়ে বসলেন। নন্দবালাও যুবরাজের শিবির থেকে ফিরে তাঁর কাছে উপস্থিত হল।
মহারানী নন্দবালাকে দেখে বললেন – রাজকন্যাদের সম্ভোগ করার প্রস্তাব তুই যুবরাজকে দিয়েছিস?
নন্দবালা বিনীতভাবে বলল – মহারানী এতে যদি আমার অপরাধ হয়ে থাকে তবে আমাকে ক্ষমা করবেন। আমি যুবরাজকে আপনার দেহের উত্তেজক বর্ণনা দেওয়ার পরও উনি আপনার বয়সের কারণে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন। তাই আমাকে আমার শেষ অস্ত্রটি প্রয়োগ করতেই হল। আর আপনিই তো আমাকে সকল অস্ত্র প্রয়োগ করার অনুমতি দিয়েছিলেন।
মহারানী বললেন – সেই কারণেই আমি তোকে দোষ দিতে পারছি না। দুই রাজকন্যা সহ আমাকে সম্ভোগ করার লোভ যুবরাজ যে দমন করতে পারেননি তা তাঁর পত্র থেকেই প্রমান। হয়ত এই ভাল হল। অঞ্জনা ও মধুমতীও আমার সাথে সাথেই যুবরাজের বীজ গ্রহণ করবে।
নন্দবালা বলল – হ্যাঁ, যুবরাজ যখন পত্রে দাবি করেছেন রাজকন্যাদেরও তিনি বীজ দেবেন তখন এতে আর বাধা দিয়ে লাভ নেই। আমাদের এখন রাজকন্যাদেরও তাঁর সম্ভোগের জন্য প্রস্তুত করতে হবে যাতে তারা খুশিমনে কামার্ত হয়ে যুবরাজের কঠিন লিঙ্গ নিজেদের কুমারী অঙ্গে প্রবেশ করিয়ে মনের সুখে যৌনসঙ্গম করতে পারে। এতে সকলেরই মঙ্গল হবে।
মহারানী বললেন – নিয়ম অনুযায়ী কিশোরী কন্যারা ঋতুমতী হলে তারা নারীত্ব লাভ করে যুবতী হয় এবং পুরুষবীজ গ্রহণ ও মাতৃত্বের জন্য প্রস্তুত বলে ধরা হয়।
অঞ্জনা ও মধুমতী দুজনেই সম্প্রতি ঋতুমতী হয়েছে। মানে তারা পুরুষসঙ্গ করে গর্ভধারনে সক্ষম। কিন্তু এর জন্য তো তাদের মানসিকভাবে প্রস্তুত করা প্রয়োজন। তাদের দেহে যৌবনের চিহ্ন এলেও তাদের মন বালিকার মত রয়ে গেছে। হঠাৎ করে যদি তাদের পুরুষবীজ গ্রহনের জন্য বাধ্য করা হয় তাহলে তাদের নরম শরীর এবং সরল মন দুয়ের উপরেই আঘাত আসতে পারে।
নন্দবালা বলল – মহারানী আপনি ঠিকই বলেছেন। আপনার দুই বাচ্চা বিয়োনো অভিজ্ঞ গুদ আর ওদের কুমারী আচোদা গুদ তো সমান নয়। কুমারী গুদে প্রথমবার লিঙ্গ নেওয়া কোনো সাধারণ বিষয় নয়। তাই এই সমস্যার একটিই সমাধান।আপনি যখন যুবরাজের কাছে যাবেন তখন অঞ্জনা ও মধুমতীকেও আপনার সাথে নিয়ে যান। আপনার সাথে যুবরাজের ল্যাংটো অবস্থায় সঙ্গম স্বচক্ষে দেখে তারা এই বিষয়ে জ্ঞানলাভ করবে এবং তাদের মনে আপনার মতই চোদন করার ইচ্ছা জন্মাবে।
ওরা গরম হলে ওদের গুদ রসে ভরে উঠবে আর তখন তারা স্বইচ্ছাতেই যুবরাজের সাথে সঙ্গম করবে। আর আপনার উপস্থিতিতে তারা যুবরাজের সাথে যৌনমিলন করতে খুবই স্বচ্ছন্দবোধ করবে। কোনো ভীতিবোধ তাদের মনে আসবে না। সহজেই তারা যুবরাজের থেকে বীজগ্রহণ করতে সক্ষম হবে।
নন্দবালার কথা শুনে মহারানী বললেন – নিজের গর্ভের কন্যাদের সামনে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় যুবরাজের সাথে শারিরীক সম্পর্ক করা আমার কাছে খুবই সঙ্কোচের বিষয় হবে।
নন্দবালা বলল – এই পরিস্থিতিতে আপনার কোন সঙ্কোচই শোভা পায় না। রাজকন্যাদের সামনে আপনি সম্পূর্ণ খোলাখুলিভাবেই সঙ্গম করুন। যুবরাজ যখন আপনার পটলচেরা রসালো গুদে তাঁর শক্তপোক্ত ভালবাসার দন্ডটি প্রবেশ করিয়ে অগ্র পশ্চাৎ চলনে আপনাকে চোদন করবেন, তখন আপনি ওদের গুদ-লিঙ্গের সংযোগস্থলটি ভাল করে দেখাবেন যাতে শারিরীক মিলন বিষয়ে ওদের কোন রকমের সন্দেহ না থাকে।
আর মিলনের সময় আপনি যত আনন্দ লাভ করবেন ওরা দেখে মনে মনে আপনার মত আনন্দলাভের জন্য উৎসুক হয়ে উঠবে। যুবরাজ যখন আপনার গুদে বীজদান করবেন তারপর আপনি ওদের আপনার বীজপূর্ণ গুদটি ওদের দেখাবেন যাতে ওরা বুঝতে পারে প্রজননকর্মটি সমাপ্ত কিভাবে হচ্ছে। সম্পূর্ণ বিষয়টি ওদের কাছে স্বচ্ছ হয়ে গেলে তখন ওদের মনেও কোনো দ্বিধা থাকবে না। আপনার দেখাদেখি ওরাও সম্পূর্ণ খোলা মনে যৌনসঙ্গম করতে পারবে।
মহারানী বললেন – তোর কথা শুনে মনে হচ্ছে এ ছাড়া আর কোন উপায় নেই। যাই হোক এখন থেকে আমি সব সঙ্কোচ আর লজ্জা ত্যাগ করে কর্তব্যপালনেই মন দেব। এতে সকলেরই মঙ্গল। তুই ঠিকই বলেছিস ওরা আমার আর যুবরাজের মিলন দেখেই যুবরাজের প্রতি আকৃষ্ট হবে।
নন্দবালা বলল – আপনার আর যুবরাজের মিলন যত সুন্দর আর আকর্ষনীয় হবে ওরা তত মিলনের প্রতি আকৃষ্ট হবে। এটা তখনই সম্ভব যখন আপনারা দুজনে পরস্পরকে স্বাভাবিকভাবে প্রেমিক-প্রেমিকা বা নববিবাহিত সুখী দম্পতির মত গ্রহণ করবেন। আপনাদের দুজনের মিলন সবদিক থেকেই সার্থক হওয়া অতি প্রয়োজন। যুবরাজ আপনাকে সম্ভোগ করে সম্পূর্ণ তৃপ্তি পেলে তবেই উনি রাজকন্যা দুজনকে গ্রহণ করতে আগ্রহী হবেন।
মহারানী বললেন – তাই হবে। আমিও শরীরে ও মনে একজন নববধূর মতই অনুভব করছি। কারন মহারাজ নিশীথসিংহ কখনই আমাকে যৌনতৃপ্তি দিতে পারেননি। আমিও তাঁর প্রতি কখনও আকৃষ্ট হইনি। তাই আমাদের মিলন ছিল শুধুই যান্ত্রিক ক্রিয়া। আমাদের মনের মিলন কখনও হয়নি। যুবরাজের সাথে আমার মিলন আমার কাছে প্রকৃতপক্ষে প্রথম মিলনই হবে।
নন্দবালা বলল – মহারানী, রাজকন্যা দুজনের উপস্থিতির ফলে আপনার আর যুবরাজের যৌনমিলন যে আরো সুখের হবে তাতে কোন সন্দেহ নেই। আপনারা চারজনে নানা রকম যৌনক্রীড়ার মাধ্যমে নিজেদের মনোরঞ্জন করতে পারবেন। নানারকম উত্তেজক যৌনআনন্দের ভিতর দিয়েই আপনারা যুবরাজের সন্তান আপনাদের গর্ভে ধারন করবেন। দুই রাজকন্যা আপনার যৌনসুখ ও তৃপ্তি আরো বাড়িয়ে তুলবে।
মহারানী খুশী হয়ে বললেন – নন্দবালা তুই আমার মানসিক শক্তি অনেক বাড়িয়ে দিলি। আমি কিভাবে এই বিষয়টি সমাধান করব তা ভেবেই পাচ্ছিলাম না।
নন্দবালা বলল – মহারানী আর একটি অনুরোধ আছে। আপনি যখন প্রথমবার রাজকন্যাদের নিয়ে যুবরাজের কাছে যাবেন তখন তিনজনে সম্পূর্ণ ল্যাংটো অবস্থায় যাবেন। আপনাদের অদ্ভুত অলৌকিক সৌন্দর্য দেখে প্রথমেই যুবরাজ বিবশ হয়ে পড়বেন এবং উনি সম্পূর্ণ আপনার নিয়ণ্ত্রনে চলে আসবেন। এর ফলে আপনি যেভাবে চাইবেন উনি সেইভাবেই আপনার পরিকল্পনা মতো যৌনসঙ্গম করবেন।
আপনার পরিকল্পনা মতো সম্ভোগ করে যখন যুবরাজ পরমসুখ লাভ করবেন তখন উনি দৈহিকমিলনের কর্তৃত্ব আপনার হাতেই ছেড়ে দেবেন। এইভাবে আপনি আপনার সকল রকম যৌনইচ্ছা মনের মতো করে পূরন করতে পারবেন।
মহারানী বললেন – খুব ভাল কথা বলেছিস নন্দবালা। যৌনসম্ভোগের সময়ে লজ্জা সঙ্কোচের কোন স্থান নেই। যুবরাজকে খুশি করার জন্য যা যা করা প্রয়োজন সবই আমরা করব। চোষন, লেহন, মর্দন, সকলে মিলে গাদাগাদি করে সঙ্গম, সবই আমরা উপভোগ করব। আমার জীবনে যৌনতার যে অভাব ছিল তা সবই এখন চরম উপভোগের মাধ্যমে পূরন করতে হবে। এবং আমার কন্যারাও আমার মতই যৌনতার সুগভীর আনন্দলাভ করবে। একই পুরুষের সাথে আমরা তিনজনে যৌনসংসর্গ করব এই নিয়ে আমার মনে আর কোন সংশয় নেই। আমি নিশ্চিত যে যুবরাজ তাঁর ষণ্ডের মত যৌনক্ষমতার মাধ্যমে আমাদের তিনজনকেই সম্পূর্ণ তৃপ্তি দেবেন।
নন্দবালা বলল – আপনি সম্পূর্ণ সঠিক কথাই বলেছেন। আর সুপুরুষ নবীন সুদর্শন ও বলশালী যুবরাজের বীজ আপনাদের তিনজনের জন্যই সর্বোৎকৃষ্ট। এই মূহুর্তে তাঁর তুল্য যোগ্য আর কোনো পুরুষ নেই যে আপনাদের বীজদান করতে পারে। ওনার বীজ গ্রহণ করলে আপনাদের গর্ভে যে সন্তানরা জন্মাবে তারা সবাই সুন্দর ও স্বাস্থ্যবান হবে। তারাই ভবিষ্যতে আমাদের রাজ্যকে নতুনভাবে গড়বে।
মহারানী খুশি এবং নিশ্চিন্ত মনে এবার উপুর হয়ে শুয়ে পড়লেন। নন্দবালা নিজের বস্ত্র ত্যাগ করে দুজনের দেহে তৈল লেপন করল তারপর নিজের তৈলাক্ত অনাবৃত দেহ মহারানীর তৈলাক্ত দেহে ধীরে ধীরে ঘর্ষণ করতে লাগল।
মহারানী বললেন – যুবরাজ তোর কাছে আমার বিষয়ে কি কি জানতে চাইলেন?
নন্দবালা বলল – মহারানী তিনি আপনার সৌন্দর্যের বিষয়ে শুনতে চাইছিলেন। আপনি তাঁর ভোগের যোগ্য কিনা তা তিনি নানাভাবে আমার কাছে জানতে চাইছিলেন।
মহারানী বললেন – তা তুই কি বললি?
নন্দবালা বলল – মহারানী, আমি নানাভাবে আপনার শরীরের বর্ণনা ওনাকে শুনিয়ে কামোত্তেজিত করে তুলেছিলাম। তবে আমি একটুকুও বাড়িয়ে বলি নি। আমি ভাল করে আপনার সমস্ত শরীরের বর্ণনাই দিয়েছিলাম। আপনার চোখ, নাক, মুখ, চুল, চুচি, পেট, কোমর, ঊরু, পাছা কিছুই বাদ দিই নি। তবে আমি যখন আপনার নরম কোঁকড়ানো লোমে ঢাকা পটলচেরা গুদের বর্ণনা দিলাম তখন উনি চোখ বন্ধ করে যেন ধ্যানস্থ হয়ে গেলেন।
মহারানী একটু লজ্জা পেয়ে বললেন – যুবরাজ তখন চোখ বন্ধ করে মনে মনে আমার গুদে ওনার লিঙ্গটি প্রবেশ করানোর কথা ভাবছিলেন। এই একটি বিষয়ে সকল পুরুষই একইরকম।
নন্দবালা হেসে বলল – এ তো প্রকৃতির নিয়ম। আপনার আঁটোসাঁটো চটচটে গুদই তো যুবরাজের কাছে সবথেকে আকর্ষণের জায়গা। আপনার গরম আর নরম গুদে খাড়া লিঙ্গ ঢুকিয়ে পচাৎ পচাৎ করে ঠাপ দিয়ে কামরস দান করাই তো ওনার প্রাসাদে আসার একমাত্র উদ্দেশ্য।
আপনারা দুজনে যখন একসাথে চোদন করবেন তখন ওনার লিঙ্গটি তো আপনার গুদের ভিতরেই থাকবে। তাই আগে থেকেই আমি আপনার রসালো পচপচে আঁটালো গুদের লোভ যুবরাজকে দেখিয়ে ওনাকে গরম করে রাখলাম। তবে চিন্তা করবেন না, আপনার বড় বড় দুটি চুচি আর চওড়া ভারি পাছার বর্ণনাও আমি খুব যত্নের সাথেই দিয়েছি। উনি একেবারে গরম অবস্থাতেই প্রাসাদে আসবেন।
নন্দবালার কথা শুনে মহারানীর মুখ লজ্জায় লাল হয়ে গেল। নন্দবালা এত অসভ্য কথা কিভাবে যে বলে! কিন্তু শুনতে বেশ ভালই লাগে। তীব্র কামভাব তাঁর শরীরে জোয়ারের মত আছড়ে পড়তে লাগল।
নন্দবালা বলল – দেখুন মহারানী আমার কথা শুনে আপনার কোঁটটা কেমন খাড়া হয়ে উঠল। যেন একটা ছোট্ট নুনু। আর আপনার গুদটাও ফুলে উঠল। আপনিও দেখুন কেমন যুবরাজের জন্য গরম হয়ে উঠলেন।
মহারানী তাকিয়ে দেখলেন বাস্তবিকই তাই। পুরুষলিঙ্গের স্বাদ পাওয়ার খবর পেয়ে গুদটা যেন দপদপিয়ে উঠছে। ভিতরটা চনচন করছে।
নন্দবালা বলল – সত্যি কত বছর আপনার গুদটা খাবার পায়নি। এবার প্রানভরে যুবরাজের বাঁট থেকে গরম ঘন পুরুষদুধ চুষে চুষে খাবে।
যুবরাজ অনেকদিন দেশের বাইরে থাকায় রানীদের সাথে সঙ্গম করতে পারেননি। তাই ওনার বিচিদুটি বীজরসে একেবারে ভর্তি হয়ে আছে। উনি আপনার গুদের পাত্র ঘন থকথকে গরম বীর্য দিয়ে একেবারে ভরিয়ে তুলবেন। আপনাকে আর দুই রাজকন্যাকে চুদে চুদে উনি প্রতি রাতে বিচিদুটি একদম ফাঁকা করে ফেলবেন।
আমার মুখে আপনার বর্ণনা শুনে উনি প্রবল কামোত্তেজিত হয়ে পড়েছিলেন। আমি লক্ষ্য করেছিলাম ওনার লিঙ্গটি পোশাকের নিচে খাড়া হয়ে উঠেছে।
যুবরাজের লিঙ্গটি সাধারণ পুরুষের থেকে অনেক দীর্ঘ এবং স্থূল। উনি যখন লিঙ্গটি গোড়া অবধি আপনার গুদে প্রবেশ করাবেন তখন লিঙ্গমুণ্ডটি আপনার গুদসুড়ঙ্গের শেষপ্রান্তে নাভি অবধি পৌছে যাবে।
মহারানী বললেন – উনি তো আমার দেহের বর্ণনা শুনে কামোত্তেজিত হয়ে পড়েছিলেন, তবুও উনি আমার সাথে মিলনের বিষয়ে ইতস্তত করছিলেন কেন?
নন্দবালা বলল – মহারানী, আপনি ওনার থেকে এগারো বছর বয়সে বড়। তরুণ পুরুষেরা যতই কামশক্তি সম্পন্ন হোক না কেন তাদের মধ্যে বেশি বয়সী নারীদের সাথে যৌনসঙ্গমে একটু সঙ্কোচ ও ভীতি আসে। তারা মনে করে বয়সে বড় নারী তাদের শুষে ছিবড়ে করে ফেলবে।
মহারানী হেসে বললেন – এ কথাটা কিছুটা ঠিক। বেশী বয়সী নারীদের অল্পবয়সী পুরুষদের সাথে সঙ্গমের সময় বারে বারে বীর্যপাত করিয়ে নেওয়ার প্রবণতা থাকে। তারা কিছুতেই ছাড়তে চায় না।
নন্দবালা বলল – আপনার কথা সঠিক মহারানী। তবে আমি নিশ্চিত উনি দীর্ঘসময় সম্ভোগের মাধ্যমে একরাত্রেই বহুবার বীর্যপাত করতে সক্ষম হবেন। এই ক্ষমতা উনি ওনার পূর্বপুরুষের মাধ্যমে লাভ করেছেন।
আমি অমরগড় রাজপ্রাসাদের এক বৃদ্ধা দাসীর কাছে শুনেছিলাম যুবরাজের পিতামহ ছিলেন স্বর্ণাবতী রাজ্যের রাজা মকরধ্বজ। মকরধ্বজ ছিলেন প্রবলপরাক্রমশালী চক্রবর্তী রাজা। তাঁর ছিল অসাধারণ নারীসম্ভোগের ক্ষমতা।
মকরধ্বজ অমরগড়কে পরাজিত করে সেই রাজ্যের রানী স্বর্গের অপ্সরার মত রূপযৌবনবতী প্রভাবতীদেবীকে বীজদানের জন্য সঙ্গমে আহ্বান করেন। কিন্তু প্রভাবতীদেবী প্রথমে অচেনা পরপুরুষের সাথে যৌনমিলনে রাজি ছিলেন না। তিনি নানা উপায়ে এই মিলন বিলম্বিত করতে থাকেন।
তখন রাজা মকরধ্বজ প্রভাবতীদেবীকে বার্তা পাঠান যে আগে তিনি মকরধ্বজকে দেখুন তারপরে তিনি নিজেই সিদ্ধান্ত নেবেন। প্রভাবতীদেবী যদি এই মিলনে রাজি না হন তাহলে মকরধ্বজ তাঁকে কখনই জোর করবেন না।
ওই বৃদ্ধা দাসী সেই সময়ে মহারানী প্রভাবতীদেবীর নিজস্ব দাসীদের একজন ছিল। সে স্বচক্ষে দেখেছিল এরপরে যা ঘটেছিল।
রাজা মকরধ্বজ যথাসময়ে প্রভাবতীদেবীর মহলে এসে তাঁর সামনে সম্পূর্ণ ল্যাংটো হয়ে দাঁড়ালেন। তিনি তাঁর পুরুষাঙ্গটি সম্পূর্ণভাবে খাড়া করে রেখেছিলেন যাতে মহারানী সেটির সৌন্দর্য সম্পূর্নভাবে দেখতে পান।
মকরধ্বজের সবল পুরুষাঙ্গটির আকৃতি দেখে প্রভাবতীদেবী আশ্চর্য হয়ে যান। কারন সেটি ছিল তাঁর যুদ্ধে পরাজিত বন্দী স্বামীর পুরুষাঙ্গের থেকে প্রায় তিনগুন লম্বা আর মোটা। কোন পুরুষের যৌনাঙ্গ যে এত সুগঠিত হতে পারে তা তাঁর অজানা ছিল।
মহারানী প্রভাবতীদেবী এতটুকু সময় নষ্ট না করে মন্ত্রমুগ্ধের মত মকরধ্বজের সামনে হাঁটু গেড়ে বসে তাঁর অতিকায় পুরুষাঙ্গটির চকচকে স্থূল গম্বুজাকৃতি মস্তকটি লেহন ও চোষন করতে থাকেন।
পরমাসুন্দরী প্রভাবতীদেবীর প্রবল লিঙ্গ চোষনে মকরধ্বজ চরম কামোত্তেজিত হয়ে প্রথমবার বীর্যপাত তাঁর মুখের ভিতরেই করেন।
প্রভাবতীদেবী মকরধ্বজের ঘন গরম বীর্যরস পান করে তীব্র কামে আচ্ছন্ন হন এবং নিজেই পুরো ল্যাংটো হয়ে মকরধ্বজের উপরে ঘোড়ায় চড়ার মত করে উঠে পুরুষাঙ্গটি নিজের গুদে গ্রহণ করেন। তারপর নিজের সুগোল নরম পাছাটি দুলিয়ে দুলিয়ে সঙ্গম করতে থাকেন।
চরম যৌনউত্তেজনার মধ্য দিয়ে তাঁদের এইভাবে মিলন ঘটে। তারপর মকরধ্বজ মহারানীকে চিত করে শুইয়ে তাঁর বুকের উপর উঠে নিজের পেশীবহুল ভারি শরীর দিয়ে পিষে রগড়ে সম্ভোগ করতে থাকেন। তিনি বারে বারে প্রভাবতীদেবীর গুদ গরম তাজা বীজরস দিয়ে পূর্ণ করেন।
মকরধ্বজের সঙ্গে সঙ্গম করে প্রভাবতীদেবী বুঝতে পারেন যে তিনি এর আগে কখনই যৌনমিলনের প্রকৃত আনন্দ পাননি। তাঁর স্বামী অমরগড়ের পরাজিত রাজা তাঁর ক্ষুদ্র পুরুষাঙ্গটি দিয়ে তাঁর গুদের তলদেশ অবধি পৌছতেই পারতেন না।
এইভাবে প্রভাবতীদেবী নিজের যৌবন ও যৌনকলা দিয়ে মকরধ্বজকে তুষ্ট করেন। রাজা মকরধ্বজও মহারানীকে যৌনমিলনের প্রকৃত আনন্দ দেন। তাঁরা দুজনে ছিলেন একে অপরের পরিপূরক। সম্পূর্ণ নগ্নাবস্থায় বিবিধ আসনে তাঁরা দীর্ঘসময় ধরে সঙ্গম করতেন। মকরধ্বজ বহুবার বীর্যপাতের মাধ্যমে প্রভাবতীদেবীর অদম্য যৌনইচ্ছার তৃপ্তি করতেন।
তাঁদের এই পবিত্র মিলনের ফলস্বরূপ মহারানী প্রভাবতীদেবী গর্ভবতী হন ও মহারাজ সুরেন্দ্রপ্রতাপের জন্ম হয়। তিনিও তাঁর পিতার মতই পরাক্রমশালী ও প্রবল যৌনক্ষমতার অধিকারী ছিলেন। তাঁর পুত্র যুবরাজ মহেন্দ্রপ্রতাপ। অতএব যুবরাজ যে তাঁর পিতা ও পিতামহের মত যৌনক্ষমতার অধিকারী তা বলাই বাহুল্য।
নন্দবালার মুখে যুবরাজ মহেন্দ্রপ্রতাপের পিতামহ ও পিতামহীর যৌনমিলনের বর্ণনা শুনে মহারানী মুগ্ধ হয়ে পড়েছিলেন।
স্নানাগার থেকে বেরিয়ে মহারানী অনেক ভেবে ও সময় নিয়ে পত্রের উত্তর তৈরি করে তিনি মহামন্ত্রীকে ডেকে বললেন – এই পত্র যুবরাজ মহেন্দ্রপ্রতাপকে পাঠিয়ে দিন আর আগামী পরশু যুবরাজকে প্রাসাদে স্বাগত জানানোর জন্য প্রস্তুত হোন। আমি ওই রাত থেকেই যুবরাজের বীজ গ্রহণ করতে শুরু করব।
মহামন্ত্রী বললেন – আর যুবরাজ যে দাবি করেছেন রাজকন্যাদের নিয়ে?
মহারানী বললেন – আপনি ও নিয়ে চিন্তা করবেন না। এটা অন্দরমহলের বিষয়। অঞ্জনা ও মধুমতীও আমার সাথে একত্রে যুবরাজের বীজ গ্রহণ করবে। যুবরাজের রাজকীয় লিঙ্গটি ওদের কুমারী স্ত্রীঅঙ্গের জন্য যথার্থ হবে।
বিস্মিত মহামন্ত্রী মহারানীকে অভিবাদন করে বিদায় নিলেন। মহারানী এবং দুই রাজকন্যা একই পুরুষের সাথে যৌনসঙ্গম করতে চলেছেন এ তাঁর কল্পনারও অতীত ছিল। তবে তিনি মনে মনে নিশ্চিন্ত হলেন কারন এর ফলে আর কোনো জটিলতা রইল না। যুবরাজ তিনজনকে সম্ভোগের মাধ্যমে তৃপ্ত হলে সকল সমস্যার সমাধান স্বাভাবিকভাবেই ঘটে যাবে।

পর্ব – ৬ মহারানী ঊর্মিলাদেবীর পত্র
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ তাঁর রাজকীয় শিবিরে শুয়ে বিশ্রাম করছিলেন। তিনি মনে মনে ভাবছিলেন বিজয়গড়ের মহারানী ঊর্মিলাদেবী ও দুই কুমারী রাজকন্যার কথা। একটু আগেই তিনি মহারানী ঊর্মিলাদেবীর জবাবি পত্র পেয়েছেন। পত্রটি ছিল নিম্নরূপ -:
মাননীয় যুবরাজ মহেন্দ্রপ্রতাপ সমীপেষু,
আপনাকে আমাদের রাজ্যে স্বাগত জানাই। আপনি আপনার পত্রে যে অনুরোধ করেছেন সে বিষয়ে বলতে চাই যে, সন্ধির শর্ত মেনে এবং আপনার বশ্যতা স্বীকার করে রীতি অনুযায়ী আমি অবশ্যই আপনার বীজ গ্রহণ করে সন্তান ধারণ করব।
আপনি আগামী পরশু থেকে আমার প্রাসাদে আতিথ্য গ্রহণ করবেন। আমি সেই দিবস থেকে প্রতি রাত্রে উলঙ্গ অবস্থায় আপনার শয্যাসঙ্গিনী হয়ে সহবাসের মাধ্যমে আপনার লিঙ্গ থেকে নিঃসৃত পবিত্র বীর্য আমার কামউপোসী স্ত্রীঅঙ্গে ধারন করব।
আশা করি আমি বিভিন্ন উত্তেজক পদ্ধতিতে শারিরীক মিলনের যৌনআসনের মাধ্যমে আপনার কাম ইচ্ছার পরিপূর্ণ তৃপ্তিসাধন করতে পারব। আমার দেহের বিবিধ নারী-সম্পদগুলি যথা স্তন, নিতম্ব ও যোনি সবই আপনার মর্দন, চোষন এবং বিবিধ ভোগের জন্য প্রস্তুত। আমার মিলনআগ্রহী যোনিটি আপনার পুরুষাঙ্গের অপেক্ষায় দিন গুনছে। আমি সেটির মধ্যে আসন্ন মিলনের প্রত্যাশায় এখনই শিহরণ লক্ষ্য করছি।
আপনার পত্রের দ্বিতীয় অংশে আপনি অনুরোধ করেছেন যে আপনি আমার দুই কন্যার গর্ভেও বীজদান করতে চান। আপনি সঠিক সংবাদই লাভ করেছেন যে তারা সম্প্রতি রজোদর্শনের মাধ্যমে নারীত্ব লাভ করেছে এবং পুরুষবীজ গ্রহনের যোগ্য হয়েছে।
কিন্তু আমার দুই কন্যা বড়ই সরল। নারী-পুরুষের মিলন সম্পর্কে কোনো জ্ঞান তাদের নেই। তাই আমার ইচ্ছা আমি যখন আপনার থেকে বীজ গ্রহণ করব তখন তারা সেখানে উপস্থিত থেকে আমাদের উত্তেজক মৈথুনক্রিয়া পর্যবেক্ষন করে প্রজনন বিষয়ে জ্ঞানলাভ করবে। আশা করি এই বিষয়ে আপনার অনুমতি থাকবে।
এরপর তারা আপনার সাথে মিলনের জন্য প্রস্তুত হলে আমি একে একে আমার কন্যাদের সাথে আপনার দৈহিক মিলন করাব। আপনি সযত্নে তাদের সতীচ্ছদ ছিন্ন করে কুমারী যোনি উদ্বোধনের মাধ্যমে বীজ দিয়ে আপনার মনের আশা পূর্ণ করবেন এবং আমার কন্যাদের নারীত্ব দান করবেন।
আপনার বীজে তারাও আমার মতই আপনার সন্তানধারনের সৌভাগ্য অর্জন করবে। আমার অনুমান আপনি এই বিষয়ে ধৈর্যের পরিচয় দিয়ে আমাকে বাধিত করবেন।
ইতি আপনার সেবিকা
মহারানী ঊর্মিলাদেবী
মহেন্দ্রপ্রতাপ মনে মনে ভাবছিলেন যে তাঁর উদ্দেশ্য সফল হতে চলেছে। তিনি মহারানীর যোনিমন্দিরে বীজদান করবেন এ তাঁর অধিকার এবং যুদ্ধজয়ের পুরস্কার। কিন্তু মহারানী যে তাঁর কন্যাদের কুমারী যোনিতে তাঁর বীজদানের দাবি এত সহজে অনুমোদন করবেন এ তাঁর আশার অতীত ছিল। একই সাথে পরমাসুন্দরী মাতা এবং কুমারী কন্যাদ্বয়ের সাথে একত্রে প্রজনন করার দুর্লভ অভিজ্ঞতা এবার তাঁর হবে।
এই বীজপ্রদান পরাজিত রাজ্যের বশ্যতার প্রতীক। পরাজিত রাজ্যের দুর্গে যেমন জয়ী রাজ্যের পতাকা ওড়ে তেমনই পরাজিত রাজ্যের রানী ও রাজকন্যাদের ঊরুসন্ধির গোপন গুহায় বিজয়ী সেনাপতি নিজের দেহের কামকঠিন জয়স্তম্ভটিকে প্রোথিত করে বীজদানের মাধ্যমে বিজয় ঘোষনা করেন।
এর ফলে পরাজিত রাজপরিবারের পরবর্তী সন্তানরা বিজয়ী রাজ্যের বংশধারাকে এগিয়ে নিয়ে চলে। পরাজিত রাজ্যের রানী ও রাজকন্যাদের মাধ্যমে বংশবিস্তারের এই সুন্দর নিয়মটি যুবরাজ মহেন্দ্রপ্রতাপের বড়ই মনোমত হল। তিনি মনে মনে অধৈর্য হয়ে পড়তে লাগলেন। তবে মহারানী এবং তাঁর দুই কন্যার দেহে বীজপ্রদান এখন কেবল অল্প সময়ের অপেক্ষা।

পর্ব – ৭ রাজকন্যাদের যৌনশিক্ষা
মহারানী ঊর্মিলাদেবী মনে মনে ভাবলেন যে তাঁর দুই কন্যা স্বচক্ষে যখন তাঁর সাথে যুবরাজের যৌনমিলন দেখবে তখনই তারা বীজদান বিষয়টি সম্পূর্ণ বুঝতে পারবে।
কিন্তু তার আগেই তাদের মানসিকভাবে কিছুটা প্রস্তুত রাখা প্রয়োজন যাতে তারা হঠাৎ করে না হতচকিত ও শঙ্কিত হয়ে পড়ে। সরলমনা যৌনজ্ঞানহীন রাজকন্যাদের কাছে পুরো বিষয়টি খুব ধীরে ধীরে প্রকাশ করতে হবে।
মহারানী ঊর্মিলাদেবী দেরি না করে একজন দাসীকে বললেন অঞ্জনা আর মধুমতীকে ডেকে আনতে।
দুই রাজকুমারী উপস্থিত হলে তাদের নিয়ে শয্যার উপরে বসে মহারানী ঊর্মিলা বললেন – তোমাদের সাথে আজ একটি গুরুত্বপূর্ণ আলোচনা করার জন্য ডেকেছি। তোমাদের উন্মাদ পিতার জন্য আজ আমাদের রাজ্যে ভীষন বিপদ এসে উপস্থিত হয়েছে। এই বিপদ থেকে কেবল আমরা তিনজনেই এই রাজ্যকে উদ্ধার করতে পারি।
বড় রাজকুমারী অঞ্জনা বলল – মাতা, আমাদের বলুন কি করতে হবে। আমরা দুই বোনে সর্বদাই আপনার কথামত চলব।
ঊর্মিলাদেবী বললেন – সোনা, সে আমি জানি। কিন্তু তোমরা ভাল করে শোন আমি কি বলছি।
ঊর্মিলাদেবী বললেন – তোমাদের পিতাকে পরাজিত করে অমরগড়ের যুবরাজ মহেন্দ্রপ্রতাপ এখন এই রাজ্যের অধিপতি। উনি আগামী পরশু এই প্রাসাদে অতিথি হয়ে আসবেন রাজকার্য বুঝে নিতে। সেদিন সূর্যাস্ত হলে উনি রাজঅন্তঃপুরে প্রবেশ করবেন।
মধুমতী বলল – কিন্তু মাতা আমাদের এই রাজঅন্তঃপুরে তো পিতা এবং অতি গুরুত্বপূর্ণ প্রয়োজনে মহামন্ত্রী ছাড়া তো আর কোনো পুরুষের প্রবেশাধিকার নেই। যুবরাজ মহেন্দ্রপ্রতাপ তো আমাদের শত্রু তিনি এখানে আসবেন কি কারণে?
মহারানী বললেন – বৎস, যুদ্ধে জয়লাভের পর যুবরাজ আর আমাদের শত্রু নন। তিনি আমাদের রাজা। তাঁর অধিকার আছে অন্তঃপুরে প্রবেশ করার। আর তোমাদের পিতা মহারাজ নিশীথসিংহ এই রাজত্বের সঙ্গে সঙ্গে অন্তঃপুরের প্রবেশাধিকার হারিয়েছেন।
অঞ্জনা বলল – মাতা, যুবরাজ তো আমাদের কাউকে চেনেন না। তাহলে তিনি কি প্রয়োজনে এখানে আসবেন? উনি তো এত বড় প্রাসাদের অন্য কোন মহলেও থাকতে পারেন।
মহারানী দুই কন্যার হাত ধরে বললেন – শোন যুবরাজ মহেন্দ্রপ্রতাপ রাজঅন্তঃপুরে আসছেন আমার অতিথি হয়ে। আমিই তাঁকে আমন্ত্রণ জানিয়েছি এখানে আমাদের সাথে রাত্রিবাস করার জন্য।
ওই দিন থেকে আমি এবং তোমরা দুই বোন যুবরাজের সাথে একই শয্যায় রাত্রিযাপন করব এবং তাঁর শয্যাসঙ্গিনী হয়ে সেবাযত্ন করব। তিনি আমাদের সেবায় খুশি হলেই আমাদের রাজ্য এই মহাবিপদ থেকে রক্ষা পাবে।
মহারানীর কথা শুনে অঞ্জনা ও মধুমতী দুই বোনে অবাক হয়ে পরস্পরের মুখ চাওয়াচাওয়ি করতে লাগল।
মধুমতী বলল – এখানে তো নিদ্রার জন্য বিলাসবহুল কক্ষ এবং পালঙ্কের কোনো অভাব নেই। আর দাসীও অনেক রয়েছে তারাই তো যুবরাজের সেবা করতে পারবে।
মহারানী বললেন – যুবরাজের সেবা সাধারণ দাসীদের দিয়ে হবে না। যুবরাজ উচ্চবংশজাত পরমাসুন্দরী সুলক্ষনা নারী ছাড়া অন্য কারোর সেবা গ্রহণ করেন না।
বিজয়গড়ের মহারানী হিসাবে আমার এবং রাজকন্যা হিসাবে তোমাদের দায়িত্ব তাঁকে সেবা করে তৃপ্ত এবং সন্তুষ্ট করা। উনিই এখন আমাদের স্বামী এবং আমরা ওনার দাসী।
অঞ্জনা বলল – মাতা ওনাকে সেবা করার জন্য ওনার সঙ্গে একই শয্যায় রাত্রিযাপন করা কেন প্রয়োজন?
মহারানী হেসে বললেন – বাঃ উনি একা একা কি করে রাত কাটাবেন। তোমরা হয়ত জান না, রাজবংশীয় যুবক পুরুষমানুষেরা নিয়মিতভাবে সুন্দরী নারীদের সাথে একই শয্যায় রাত্রিযাপন করেন। কখনও তাঁদের পত্নীরা আবার কখনও বা বারাঙ্গণারা তাঁদের শয্যাসঙ্গিনী হন। এখন আমাদের তিনজনের দায়িত্ব যুবরাজের শয্যাসঙ্গিনী হওয়ার।
মধুমতী বললল – তাহলে মাতা আমরা যুবরাজের সঙ্গে একসাথে ঘুমোব তাই তো? তাহলে ওনার আর একা লাগবে না।
অঞ্জনা বলল – কিন্তু মাতা, আমার মনে হয় শুধু্ই ঘুম নয় সাথে আরো কিছু আছে তাই না।
মহারানী বললেন – তুমি ঠিকই বলেছ। কেবল ওনার সাথে নিদ্রা যাওয়ার জন্যই আমাদের এই শয্যায় রাত্রিবাস করব না। উনি সারা রাত ধরে আমার সাথে নানা রকম ক্রীড়া করবেন।
মধুমতী বলল – রাত্রিবেলা উনি আপনার সাথে কেমন ক্রীড়া করবেন মাতা? তখন তো ক্রীড়া করার সময় নয়। তখন তো বিশ্রামের সময়।
মহারানী বললেন – এই বিশেষ ক্রীড়াটি রাত্রে শয্যার উপরেই করতে হয়। এই ক্রীড়ার মাধ্যমে একটি অতি প্রয়োজনীয় কর্ম আমরা করব। যেটি সঠিকভাবে করার জন্যই আমাদের একই শয্যায় রাত্রিযাপন করা প্রয়োজন। আসলে ওনার সাথে রাত্রিবাসে আমরা বিশেষ নিদ্রা বা বিশ্রামের সুযোগ পাব না। ক্রীড়া করতে করতেই সকাল হয়ে যাবে। আমরা সকালেই নিদ্রা যাব।
অঞ্জনা বলল – মাতা আপনার কথা থেকে সবকিছু বুঝতে পারলাম না। এ কেমন ক্রীড়া যা কেবল রাতের বেলায় করতে হয়?
মহারানী বললেন – কিছু কিছু ব্যক্তিগত গোপন কর্ম আছে যা রাত্রিবেলা বন্ধ কক্ষে করতে হয়। যদিও আমার আর যুবরাজের এই কর্ম তোমাদের দুই বোনের কাছে গোপন থাকবে না। তোমরা কাছ থেকে দেখে এর থেকে শিক্ষালাভ করবে। সেজন্যই তোমাদের ওখানে আমাদের সাথে উপস্থিত থাকা প্রয়োজন।
মধুমতী বলল – মাতা যুবরাজের সাথে আপনি কি ব্যক্তিগত গোপন কর্ম করবেন একটু বুঝিয়ে বলবেন?
মহারানী বললেন – এটি গোপন কর্ম হলেও ক্রীড়ার মত ভীষন উত্তেজক আর আনন্দদায়ক। এই কর্মে পরিশ্রম যত সুখ তার চেয়ে অনেক বেশি। খুব সরলভাবে বললে এটি একটি সুন্দর শরীরচর্চা যা দুজনে মিলে একসাথে করতে হয়।
আর এই কর্মের ফল বড়ই মহৎ ও শুভ হয়। স্বচক্ষে না দেখলে তোমরা এই কর্মটি পরিপূর্ণভাবে বুঝতে পারবে না। আমার শরীর এবং মন এখন থেকে কেবল যুবরাজেরই সেবা এবং পরিতৃপ্তিতে নিয়োজিত থাকবে আর তোমরা এই গুরুত্বপূর্ণ কর্মে আমার সহায় হবে। এই রাজ্যের রাজকন্যা হিসাবে এই গুরুদায়িত্ব তোমাদের যত্নের সাথে পালন করতে হবে।
অঞ্জনা বলল – আপনার কথায় আমাদের জানার আগ্রহ আরো বেড়ে যাচ্ছে। আপনি সারারাত যুবরাজের সাথে শয্যার উপরে শরীরচর্চা করবেন আমাদের সামনে। এ ভেবে আমার কেন জানি না একটি অদ্ভুত শিহরন হচ্ছে। মনে হচ্ছে এটি যেন একটি নিষিদ্ধ বিষয়।
মহারানী বললেন – তুমি কিছুটা ঠিকই বলেছ। কোনো বিবাহিতা মহিলার কাছে তার স্বামী ছাড়া অন্য কোন পুরুষের সাথে এইভাবে ঘনিষ্ঠ হওয়া নিষিদ্ধ বিষয়ই বটে। কিন্তু যুদ্ধে জয়লাভের পর যুবরাজের সাথে আমার ঘনিষ্ঠতা আর নিষিদ্ধ নয়। এটিই এখন আমার কর্তব্য।
মধুমতী বলল – মনে হচ্ছে এটি ভীষন আকর্ষনীয় আর রোমাঞ্চকর কিছু যার জন্য আপনি অপেক্ষা করে আছেন।
মহারানী বললেন – তুমি ঠিকই বলেছ। জীবনে এর থেকে বেশি আকর্ষনীয় আর রোমাঞ্চকর আর কিছুই নেই। আমি আমার জীবনের দীর্ঘসময় ধরে এই দিনটির অপেক্ষাতেই আছি।
অনেকদিন আগে রাজপুরোহিত আমার কোষ্ঠীবিচার করে ভবিষ্যৎদ্বাণী করেছিলেন যে কোনো এক তেজস্বী পুরুষের সংস্পর্শে আমার জীবনের আঁধার কেটে গিয়ে সূর্যোদয় হবে। আজ সেইদিন আসন্ন। যুবরাজ আর আমার এই মহাআনন্দময় পুণ্যকর্মের মাধ্যমে আমার নবজন্ম হবে। আর তোমরা এই মহান ঘটনার সাক্ষী থাকবে।
মধুমতী বলল – মাতা বলুন না এই পুণ্যকর্মটি ঠিক কি? আপনি এতদিন ধরে যার প্রতীক্ষায় আছেন। আমি জানার জন্য আর অপেক্ষা করতে পারছি না। এটি কোন সাধারণ শরীরচর্চা বলে তো মনে হচ্ছে না। এই কর্মের অনেক রহস্য মনে হচ্ছে আপনি এখনও প্রকাশ করেননি।
মহারানী বললেন – সোনা, আমি তোমাদের আস্তে আস্তে পুরো বিষয়টি বলছি যাতে তোমাদের বোঝায় কোন ভুল না থাকে। যদি একবারে পুরোটা শুনে নাও তাহলে কিছুই বুঝতে পারবে না। নানা রকম ভুল ধারনা আর কল্পনায় তোমদের মন এলোমেলো হয়ে যাবে।
অঞ্জনা বলল – আপনি বলুন মাতা, আমরা ধৈর্য ধরে শুনবো।
মহারানী বললেন – তোমরা হয়ত শুনে একটু আশ্চর্য হবে কিন্তু এই পবিত্র পুণ্যকর্ম বা শরীরচর্চাটি হল যুবরাজের কাছে আমার আদর খাওয়া। ওই রাত্রে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ আমাকে সারারাত ধরে জড়িয়ে ধরে অনেক আদর আর সোহাগ করবেন। আর আমি আশ মিটিয়ে যুবরাজের আদর খাবো। কি মিষ্টি ব্যাপার না?
তোমাদের সামনেই যুবরাজ আর আমি খুব সুন্দর করে ভালবাসাবাসি করব। তোমাদের এটা দেখতে ভীষন ভাল লাগবে। এই আদর তোমাদের কাছে একদম নতুন বিষয়। তোমরা এরকম কখনও দেখোনি।
তোমাদের উপস্থিতিতে আমাকে চটকে চটকে আদর করে যুবরাজও খুব খুশি হবেন। কন্যাদের সামনে মাতাকে আদর করার অভিজ্ঞতা তাঁরও নেই। এটি তাঁর কাছেও ভীষন রোমাঞ্চকর ও উত্তেজক হবে।
মহারানীর কথা শুনে অঞ্জনা ও মধুমতীর চোখ বিস্ময়ে বড় বড় হয়ে উঠল।
মধুমতী বলল – যুবরাজ তো একজন অচেনা পুরুষ। উনি আপনাকে আদর করবেন কেন? আপনিই বা কেন ওনাকে এইভাবে আপনার অঙ্গস্পর্শ করার অনুমতি দেবেন?
মহারানী বললেন – তোমাদের প্রশ্নের উত্তর দিচ্ছি। কিন্তু তার আগে বল তো আমি কেমন দেখতে?
মধুমতী বলল – মাতা, সকলেই বলে আপনার মত সুন্দরী নাকি কোথাও নেই। শোনা যায় অন্যান্য রাজ্যের রানীরা আপনাকে ঈর্ষা করেন আপনার অসাধারণ সৌন্দর্যের জন্য। আপনার রূপের কিংবদন্তী নাকি দূরদেশও ছড়িয়ে পড়েছে।
অঞ্জনা বলল – দাসীরা বলে আপনার বয়সের সাথে সাথে নাকি যৌবন আরো প্রস্ফূটিত হচ্ছে। আপনার শরীর আরো নরম ও আপনার দেহের গড়ন আরো সুন্দর হচ্ছে। আপনার দেহের সৌন্দর্য চন্দ্রকলার মতো দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে।
মহারানী হেসে বললেন – তাহলে তোমরাই বললে যে আমি সুন্দরী আর যুবতী। আমার এই সৌন্দর্য তো তখনই সার্থক যখন কোনো যোগ্য পুরুষ এই সৌন্দর্য দেখে মুগ্ধ হবে।
আমার এই পূর্ণ যুবতী দেহ যদি কোন পুরুষের ভোগেই না লাগল তবে এর সার্থকতা কি? পুরুষমানুষ আদরের মাধ্যমেই নারীদেহ ভোগ করে। সুগঠিত পেলব ও মসৃণ নারীদেহের যথার্থ উপযোগ কেবল যোগ্য পুরুষের আদর ও ভালবাসার দ্বারাই সম্ভব।
পুরুষস্পর্শে সুন্দরী নারীর সৌন্দর্য আরো বৃদ্ধি পায়। নারীও তার যৌবন ও সৌন্দর্য নিজের পছন্দের পুরুষকে উপহার দিয়ে নিজেকে ধন্য ও সম্মানিত বলে মনে করে। পুরুষ তার পুরুষত্ব দিয়ে নারীর নারীত্বকে বিকশিত করে তোলে।
ভ্রমর যেমন ফুলের মধু খায় তেমনি পুরুষমানুষেরা সুন্দরী যুবতী মেয়েদের লোভনীয় শরীরের মধু খেতে চায়। সুযোগ পেলে তারা কোন কিছু না ভেবে যেভাবেই হোক নিজের এই ইচ্ছা ছলে বলে কৌশলে পূরন করে নেয়। অল্প বয়সী পুরুষদের এই ইচ্ছা সর্বদাই অতি প্রবল থাকে।
যুবরাজ নবীন যুবক। তাঁর বয়স আমার থেকেও অনেক কম। এই বয়সে তিনি নিত্য নতুন সুন্দরী যুবতী মেয়েমানুষদের আদর করতে ভালবাসেন। তাঁর পিতা ও পিতামহের দুজনেরই মেয়েমানুষ আদর করার ক্ষমতা খুব বেশি ছিল। সেই কারণে যুবরাজও এই কর্মে খুব পটু। তাঁর পুরুষত্ব শক্তি বা আদর করার ক্ষমতা সাধারণ পুরুষ থেকে অনেক বেশি প্রবল।
প্রতি রাতে যুবরাজ অন্তত একজন মেয়েমানুষকে যদি আদর না করেন তাহলে তাঁর ঘুমই আসে না। কোনো কোনো দিন তিনি দুজন বা তিনজন মেয়েমানুষকেও একই রাতে আদর করেন। একজনের সাথে আদর শেষ হলে আর একজনকে আদর করতে শুরু করেন। এ ওনার যুবক বয়সের প্রবল পৌরুষেরই লক্ষন।
এখন তোমরাই বলো উনি যখন আমার অতিথি হয়ে আসবেন এবং আমার মত একজন পরমাসুন্দরী রসবতী যুবতী মেয়েমানুষকে সামনে দেখবেন তখন তো উনি আমাকে আদর করতে চাইবেনই। এ ওনার বয়সের স্বাভাবিক চাহিদা। আর আমারও কর্তব্য হল যুবরাজকে সর্বদিক থেকে খুশি করা। কারন এই রাজ্য জয় করার সাথে সাথে উনি আমাকেও জয় করে নিয়েছেন।
মহারানীর কথা শুনে দুই রাজকন্যারই বুকের মধ্যে কেমন যেন ধুকপুক করছিল। এক নিষিদ্ধ বিষয়ের রোমাঞ্চকর হাতছানি তারা তাদের মনের মধ্যে অনুভব করছিল। তাদের সম্পূর্ণ পুরুষবর্জিত জীবন অন্তঃপুরের ভিতরেই অতিবাহিত হয়েছে। ফলে তারা পুরুষমানুষ এবং নারী-পুরুষের শারিরীক ভালবাসা সম্পর্কে প্রায় কিছুই জানত না।
অঞ্জনা বলল – উনি আপনাকে কিভাবে আদর করবেন?
মহারানী বললেন – পুরুষমানুষেরা যুবতী মেয়েমানুষদের যেভাবে আদর করে উনি সেইভাবেই করবেন। উনি আমাকে আলিঙ্গন করবেন, আমার সকল শরীরে চুমো দেবেন। আমার দেহের সকল খাঁজে ও ভাঁজে নাক দিয়ে সুগন্ধ নেবেন। হাত দিয়ে আমার সকল অঙ্গ স্পর্শ করে সোহাগ করবেন।
তোমরা তো ওখানে উপস্থিত থাকবে, তোমরা সবকিছুই খোলাখুলি দেখতে পাবে। তোমাদের শিক্ষার জন্য খুব সুন্দর দৃশ্য হবে এটি। এটিই হল আমাদের শরীরচর্চার প্রথম ধাপ।
মধুমতী বলল – মাতা, সবকিছুই কেমন রহস্যময় মনে হচ্ছে। একজন অপরিচিত পুরুষ আপনার দেহ স্পর্শ করে আদর করবে, আপনি তাতে অস্বস্তিবোধ করবেন না?
মহারানী বললেন – যুবরাজ যেকোন পুরুষ নন। এই রাজ্য জয় করার পর উনি আমাদের সকলেরই স্বামী। আমাদের দেহ ও মনের উপর তাঁরই কর্তৃত্ব। আমাকে ইচ্ছামত আদর করার সকল অধিকারই ওনার আছে।
আমিও খুব খুশি হব যদি উনি আমাকে এইভাবে আদর করেন। আদর আমারও খেতে খুব ভাল লাগবে। তোমাদের পিতা আমাকে কখনই যথার্থভাবে আদর করেননি যা স্বামী হিসাবে তাঁর কর্তব্য ছিল। তাই এই আদর আমার জীবনেও প্রথম পুরুষের প্রকৃত আদর।
মহারানীর কথা শুনে দুই রাজকন্যাই মনে মনে একটি উত্তেজনা অনুভব করছিল। তারা বুঝতে পারছিল যে মহারানী যতটা বলছেন প্রকৃত বিষয়টি তার থেকেও অনেক বেশি কিছু।
মহারানী দুই কন্যার মুখের দিকে তাকিয়ে তাদের মনোভাব বোঝার চেষ্টা করলেন। তিনি বুঝলেন যে তারা মনে মনে কিছু অনুমান করার চেষ্টা করছে। এবার তাহলে ওদের একটু বিস্তৃতভাবে আদরের বর্ণনা দেওয়া যাক।
মহারানী বললেন – যুবরাজ আমাকে চিত করে শুইয়ে আমার উপরে উঠে আমাকে চটকে চটকে আদর করবেন। ওনার সমস্ত শরীর দিয়ে আমার সমস্ত শরীরে ঘর্ষনের মাধ্যমে দলাই মলাই করে উনি আমাকে সোহাগ করে যেতে থাকবেন।
আমিও যুবরাজকে দুই হাত এবং পা দিয়ে আঁকড়ে জড়িয়ে ধরে আপন করে নেবো। আমার শরীরটি ওনার শরীরের সাথে লেপটে রেখে যুবরাজের উপহার দেওয়া এই আদর ও সোহাগ উপভোগ করতে থাকব। কেমন ভালো হবে না? যুবরাজ যত সুখ পাবেন আমিও তত সুখ পাবো।
অঞ্জনা বলল – মাতা আপনার কথা শুনে মনে হচ্ছে এ সাধারণ কোনো আদর নয় এর নিশ্চয় আরো অনেক গোপন রহস্য আছে।
মহারানী বললেন – সে তো আছেই। এখন মন দিয়ে শোনো।
যুবরাজ থেকে থেকেই আমার ঠোঁটে আর গলায় চুমো দিতে লাগবেন। উনি আমার জিভটি নিজের মুখের মধ্যে নিয়ে চোষন করবেন। তারপর আমার বড় বড় কালো কালো দুধের বোঁটাগুলি একটি একটি করে মুখে নিয়ে চুষবেন। এইভাবে উনি আমাকে আদর করে যেতে থাকবেন।
মহারানীর বর্ণনা শুনে মধুমতী মুখ দিয়ে একটি বিস্ময়সূচক আওয়াজ করে বলল – মাতা উনি আপনার দুধের বোঁটায় মুখ দেবেন কি করে ও দুটি তো আপনি কাঁচুলি দিয়ে ঢেকে রাখেন।
মহারানী একটু চুপ করে থেকে বললেন – তোমাদের এতক্ষন বলিনি এই আদরের কিন্তু একটি বিশেষ নিয়ম আছে।
অঞ্জনা বলল – কি বিশেষ নিয়ম মাতা? আমাদের বলুন না।
মহারানী বললেন – বলতে পারি কিন্তু তোমরা খারাপ কিছু মনে করবে নাতো? আসলে তোমরা তো কখনো এসব শোনোনি তাই হঠাৎ করে শুনলে অদ্ভুত লাগতে পারে। কিন্তু এইভাবেই আদর ভালবাসার পুণ্যকর্মটি করতে হয়।
মধুমতী বলল – মাতা বলুন আমার শুনতে ভীষন ইচ্ছা করছে। আর আপনি আর যুবরাজ যা করবেন তা কখনই খারাপ হতে পারে না।
মহারানী দুই কন্যার কাঁধে হাত দিয়ে কাছে টেনে এনে বললেন – তাহলে শোনো, যুবরাজ আর আমি যখন আদর ভালবাসা করব তখন আমরা দুজনেই থাকব একদম ল্যাংটোপুতো অবস্থায়। আমাদের দুজনের দেহে কোন বস্ত্র থাকবে না। আদরের সময় এইরকম উলঙ্গ থাকাই রীতি।
অঞ্জনা মাতাকে জড়িয়ে ধরে বুকে মুখ গুঁজে বলল – এমা এসব আপনি কি বলছেন মাতা! এরকম আবার হয় নাকি? আপনারা দুজনে ল্যাংটো হয়ে শয্যায় শুয়ে আদর করবেন?
মহারানী হেসে বললেন – অঞ্জনা এইভাবেই নারীপুরুষের মধ্যে আদর করা নিয়ম। সকলে এইভাবেই করে।
মধুমতী বললে – কিন্তুন এসব জানতে পারলে সকলে কি মনে করবে বলুন তো? আমাদের প্রজারাই বা কি ভাববে?
মহারানী বললেন – অঞ্জনা, তুমি চিন্তা কোরো না। বিজয়গড়ের প্রজারাও মনে প্রানে চায় যে আমি যুবরাজের শয্যাসঙ্গিনী হয়ে তাঁর সাথে এইভাবে ল্যাংটো হয়ে আদর-সোহাগ করি। আমার এই কর্মের ফলেই এই রাজ্য এবং প্রজারা যুদ্ধের বিপদ থেকে মুক্ত হবে।
অঞ্জনা বলল – সত্যি মাতা আমি বুঝতে পারিনি আপনি এই রাজ্যের জন্য কত ত্যাগ করছেন।
মহারানী বললেন – না বেশি কিছু তো ত্যাগ করতে হচ্ছে না। কেবল বস্ত্র ত্যাগ করলেই হবে। আর আমার ভাগ্য খুবই ভালো যে যুবরাজের মত সুদর্শন নবীন এক যুবক আমাকে আদর করবেন। অনেক পরাজিত দেশের রানীদের ভাগ্য এত ভাল হয় না। তাদের অনেক সময়েই মুখে হাসি বজায় রেখে কুৎসিৎ দর্শন বিকৃত মানসিকতার কামদানব পুরুষদের বুকের নিচে নগ্নাবস্থায় পিষ্ট হতে হয় যাকে কোনভাবেই আদর ভালবাসা বলা যায় না।
মধুমতী বলল – কিন্তু মাতা আপনি ল্যাংটো হলে তো যুবরাজ আপনার সব লজ্জার জায়গা দেখে নেবেন। আপনার লজ্জা করবে না?
মহারানী হেসে বললেন – লজ্জা নারীর ভূষণ কিন্তু নারীদেহের সৌন্দর্য অনাবৃত অবস্থাতেই সর্বাপেক্ষা মনোরম হয়। পুরুষ যখন নারীর খোলা দুদু, নিতম্ব, ত্রিকোন ঊরুসন্ধি দেখে তখন তারা আনন্দে আত্মহারা হয়ে পড়ে। নারীর লজ্জাস্থানগুলিই পুরুষকে বশীভূত করার মোক্ষম অস্ত্র।
মনে রেখো বিজয়গড়ের সঙ্গে অমরগড়ের প্রকৃত যুদ্ধ এখনও শেষ হয় নি। এই যুদ্ধ চলতে থাকবে আমার সাথে যুবরাজের। শয্যার উপরে আমি আমার দেহের নরম ও কোমল অস্ত্রগুলি দিয়ে যুবরাজকে ধরাশায়ী করে ফেলব। উনি একেবারে আমার অধীন ও বশীভূত হয়ে যাবেন।
আমি নানাভাবে ওনার সকল শক্তি শুষে নিংড়ে নেবো। প্রতিবার আদরের সাথে সাথেই ওনার শক্তিক্ষয় হবে। শেষে উনি আমার পোষ্যে পরিণত হবেন। তখন আমি ওনাকে ইচ্ছামত ভোগ করব। যুবরাজের সুন্দর বলশালী নবীন পুরুষশরীরটি বারে বারে ভোগ করে আমি আমার সকল ইচ্ছা মিটিয়ে নেব পরিপূর্ণভাবে।

যুবরাজকে দেখানোর জন্যই তো আমার ল্যাংটো হওয়া। আমার লজ্জার জায়গাগুলি তো ওনার দেখার এবং ভোগের জন্যই। একটু লজ্জা করবে কিন্তু তাতে কি? এইভাবে উলঙ্গ অবস্থায় আদর করলে তবেই একে অন্যের শরীরের স্পর্শ সুন্দরভাবে পাওয়া যায়।
আমি ল্যাংটো থাকায় যুবরাজ সহজেই আমার দুধের বোঁটাদুটি মুখে নিয়ে চুষতে পারবেন। তারপর উনি আমার নাভিতে জিভ দিয়ে সুড়সুড়ি দেবেন। এরপর উনি নিচে আমার দুই ঊরুর মাঝের জায়গাটিতে মুখ ডুবিয়ে কত কি করবেন। তারপর আমাকে উপুর করে উনি আমার খোলা নিতম্বের উপর মুখ ঘষবেন। এইভাবেই যুবরাজের আদর চলতে থাকবে।
মধুমতী বলল – মাতা আমার এই বর্ণনা শুনতে খুবই ভাল লাগছে। আর কেন জানিনা শরীরও কেমন চনমন করে উঠছে। মনে হচ্ছে আপনার মুখ থেকে এক নতুন অজানা জগতের সন্ধান পাচ্ছি।
মহারানী বললেন – এইভাবে যুবরাজের প্রাথমিক আদর শেষ হলে আমরা নানারকম ভঙ্গিমায় এই পুণ্য ভালবাসার কর্ম চালিয়ে যাব। যুবরাজের সাথে আমার এই বিশেষ আদর ও ভালবাসা নানা ভঙ্গিমায় ঘটবে। কখনো শুয়ে, কখনো বসে আবার কখনো দাঁড়িয়ে আমরা নানারকম আসনে ও মুদ্রায় পরস্পরকে শরীরের সুখ দেবো।
উনি কখনও আমার দুদু দুটি দুই হাতে মুঠো করে ধরে মর্দন করবেন এবং দুদুর বোঁটা দুটি আঙুলে ধরে খেলা করবেন। কখনও বা আমার বড় নিতম্বটি হাতের চেটো দিয়ে চেপে ধরে আমাকে ভালবাসার সুখ দিতে থাকবেন। ভীষন আনন্দে আমাদের দুজনের মুখ থেকে নানারকম মিষ্টি শিহরণ জাগানো শব্দ বেরিয়ে আসবে।
এইসময় আমরা দুজন দুজনকে প্রবলভাবে আঁকড়ে ধরে একই ছন্দে দুলতে থাকব। আমাদের আদর ভালবাসার আবেগ ও তীব্রতা চরম পর্যায়ে পৌছে যাবে। আমাদের শরীরদুটি খাপে খাপে বসে একসাথে মিশে যাবে আর কোমরদুটি দ্রুতগতিতে সঞ্চালিত হতে থাকবে আদরের তালে তালে।
আমাদের আদর করার মিষ্টি থপ থপ, পক পক, পচাৎ পচাৎ শব্দে ঘর ভরে উঠবে। যা তোমাদের কর্ণে একটি সুমধুর যন্ত্রসঙ্গীতের মতই বোধ হবে।
মধুমতী বলল – আপনারা কেমনভাবে আদর করবেন মাতা যে এই রকম অদ্ভুত শব্দ হতে লাগবে?
মহারানী বললেন – উত্তেজিত নারী-পুরুষের আদর-ভালবাসার সময় এইরকম শব্দই স্বাভাবিক। উলঙ্গ ঘর্মাক্ত শরীরের বিভিন্ন অঙ্গের ঘর্ষণ ও সংঘর্ষের ফলেই এরূপ শব্দ হয়।

অঞ্জনা আর উত্তেজনা সামলাতে না পেরে বলল – তারপর? তারপর কি হবে মাতা?
মহারানী শান্তভাবে বললেন – তারপর কি হবে তা আমি একটু বাদে বলছি। তবে আমরা ল্যাংটো অবস্থায় যখন একে অন্যকে জড়িয়ে ধরে সুখ উপভোগ করব তখন তোমরাও ল্যাংটো অবস্থাতেই আমার আর যুবরাজের এই আদর পর্যবেক্ষন করবে। ওই কক্ষে কারোর শরীরেই কোনো বস্ত্র থাকবে না।
প্রথমে তোমরা আমাদের আদর ভাল করে দেখবে তারপর তোমরা আমার আর যুবরাজের আদর ভালবাসায় নানাভাবে সাহায্য করবে। তোমাদের সাহায্য ও সাহচর্যে আমার আর যুবরাজের ভালবাসা আরো মধুর হয়ে উঠবে।
অঞ্জনা বলল – তাই হবে মাতা। যুবরাজ আর আপনি দুজনেই যখন ল্যাংটো থাকবেন তখন আর আমাদের সঙ্কোচ কি?
মহারানী বললেন – হ্যাঁ সঙ্কোচের কোন কারন নেই। যুবরাজ এখন এই রাজ্যের রাজা, আমাদের স্বামী। তাই উনি আমাদের ল্যাংটো দেহের সমস্ত খাঁজ ও ভাঁজ, সকল গোপন অঙ্গ ও ছিদ্র সবই নিকট থেকে দেখবেন। আমাদের শরীরের কোন কিছুই ওনার কাছে গোপন থাকবে না। আমাদের নগ্ন দেহের সৌন্দর্য উনি পুরোপুরিভাবেই উপভোগ করবেন। যুবক পুরুষের এ এক স্বাভাবিক চাহিদা। যা আমাদের পূরন করতে হবে।
মধুমতী বলল – মাতা যুবরাজ তো আপনাকে আদর করবেন তাহলে উনি আমাদের দেহের গোপন অঙ্গ ও ছিদ্র কেন দেখবেন?
মহারানী বললেন – যুবরাজ যদি আমার সাথে সাথে তোমাদেরও ল্যাংটো দেখেন তবে ওনার উত্তেজনা আরো বৃদ্ধি পাবে। আমাকে আদর করতে করতেই তিনি তোমাদেরও নগ্ন রূপসুধা চক্ষু দ্বারা উপভোগ করবেন। তোমাদের কুমারী দেহের গোপনাঙ্গগুলি দর্শন করে উনি আমাকে আরো প্রবলভাবে আদর করতে থাকবেন।
তবে উনি যেমন আমাদের ল্যাংটো দেখে আনন্দ পাবেন ঠিক তেমনি উনিও আমাদের সামনে সম্পূর্ণ উদোম হবেন। আমরাও ওনার অনাবৃত দেহের পুরুষালী সৌন্দর্য এবং সকল গোপন অঙ্গ দেখতে পাবো। তোমরা বুঝতে পারবে পুরুষের শরীর নারীর শরীর থেকে কিভাবে পৃথক হয়। পুরুষের শরীরে কোন অঙ্গ আছে যা নারী শরীরে নেই।
তোমরা ভেব না যে যুবরাজ আমাকে শুধুই ওনার ভাল লাগার জন্য এই ভাবে ল্যাংটো করে আদর করবেন। সুখ এবং আনন্দ উপভোগ ছাড়াও এই আদরের একটি বিশেষ গুরুত্বপূর্ন উদ্দেশ্য আছে যা আমাদের জীবন ও রাজ্যের জন্য অতি প্রয়োজনীয়।
অঞ্জনা বলল – সত্যি আপনার কথা শুনে এই বিষয়টির মনে হচ্ছে গভীরতার অন্ত নেই। আপনার আর যুবরাজের এই আদর আমাদের রাজ্যের জন্য অতি প্রয়োজনীয় কিভাবে বুঝিয়ে বলুন।
মহারানী বললেন – হ্যাঁ এবার তোমাদের কাছে সবই পরিষ্কার হবে। এবং বুঝতে পারবে কেন আমি এত সময় আর যত্ন নিয়ে তোমাদের সবকিছু বোঝাচ্ছি।
আমার আর যুবরাজের আদর অনেকক্ষন ধরে চলতে থাকবে। আমরা দুজন দুজনকে উপভোগ করতে থাকবে সবকিছু ভুলে। আমরা পরস্পরকে আঁকড়ে ধরে দুলে দুলে তীব্র চরম আনন্দ উপভোগ করতে থাকব। আমাদের শরীর ঘামে ভিজে উঠবে আর সমস্ত দেহেই কম্প দিতে লাগবে। আর দুজনেই মুখ দিয়ে জোরে জোরে নানা অস্ফূট আওয়াজ ও শিৎকার দিতে লাগব।
এই সময়েই যুবরাজ আমাকে বীজদান করবেন। এই বীজদানের উদ্দেশ্যেই আমার কাছে তাঁর আতিথ্য গ্রহণ। এই পুণ্যকর্মের মূল উদ্দেশ্যই হল বীজদান। আমি যুবরাজের উপাসনা করে এই প্রসাদস্বরূপ বীজই তাঁর কাছ থেকে লাভ করব।
মধুমতী বলল – যুবরাজ কিভাবে আপনাকে বীজদান করবেন?
মহারানী বললেন – এইভাবে আদর চলাকালীন সময়ে আমরা যখন তুঙ্গ অবস্থায় থাকবো তখন যুবরাজ তাঁর দেহ থেকে বেশ কিছুটা গাঢ় চটচটে তরল পদার্থ আমার দেহে প্রবেশ করিয়ে দেবেন। এই ক্ষীরের মত ঘন, ঈষৎ গরম ও সাদা পদার্থটির মধ্যে শুক্র বা পুরুষবীজ থাকে। একেই বীজ দান বলে।
এই বীজ যুবরাজের প্রসাদ এবং আশীর্বাদ। তিনি এই বীজ আমাকে দান করে আমার সম্মান বৃদ্ধি করবেন।
যুবরাজের বীজরস আমার দেহের গভীরে প্রবেশ করলে আমি চরম তৃপ্তি অনুভব করব এবং শান্ত হয়ে আসব।
অঞ্জনা বলল – এই বীজ নিয়ে আপনি কি করবেন?
মহারানী বললেন – যেভাবে গাছের বীজ পুঁতলে নতুন গাছ জন্মায় ঠিক সেই ভাবেই যুবরাজের বীজ আমার দেহে প্রবেশ করলে আমার গর্ভে ওনার সন্তান আসবে। যথা সময়ে আমি যুবরাজের ঔরসে মাতৃত্ব লাভ করব। একটি স্বাস্থ্যবান তেজস্বী শক্তিশালী শিশু জন্ম নেবে আমার গর্ভ থেকে।
এই সমগ্র প্রক্রিয়াটিকে বলে যৌনমিলন, সঙ্গম বা প্রজননক্রিয়া। এটি অতি পবিত্র ক্রিয়া। এর মাধ্যমে উভয়ের মধ্যে শারিরীক সম্পর্ক স্থাপিত হয় এবং সন্তানের জন্ম সুনিশ্চিত হয়।
অঞ্জনা বলল – তাহলে মাতা এইভাবে ল্যাংটো হয়ে আপনি ও যুবরাজ আদর ভালবাসার মাধ্যমে প্রজননক্রিয়া করবেন এবং তার ফলে বীজগ্রহনের মাধ্যমে আপনি আমাদের ভাই বা বোনের জন্ম দেবেন?
মহারানী হেসে বললেন – তুমি একদম ঠিক বলেছ অঞ্জনা। যদি তোমাদের ভাই হয় তবে সেই হবে এই রাজ্যের ভবিষ্যৎ রাজা। সেজন্যই যুবরাজের সাথে আমার এই যৌনমিলন আমাদের রাজ্যের জন্য এত প্রয়োজনীয়।
যুবরাজ যুদ্ধে জয়লাভ করে আমাকে সম্ভোগ করে সন্তানলাভ করার অধিকার অর্জন করেছেন। তাই তিনি প্রজননক্রিয়ার মাধ্যমে আমার দেহে তাঁর দেহ থেকে সন্তানের বীজ প্রবেশ করাবেন। তাঁর ঔরসে গর্ভধারনের মাধ্যমে আমাকে বশ্যতার শর্ত পূরন করতে হবে।
যদিও যুদ্ধে পরাজয়ের শর্ত হিসাবে আমাকে যুবরাজের থেকে বীজ গ্রহণ করতে হচ্ছে কিন্তু একথাও ঠিক যে এই মূহুর্তে তাঁর মত উৎকৃষ্ট বীজ অন্য কোন পুরুষের নেই। তাঁর দেওয়া বীজ থেকে যে পুত্রসন্তান জন্মাবে সে বিজয়গড়ের আদর্শ রাজা হতে পারবে।
অঞ্জনা বলল – মাতা এখন আমাদের কি কর্তব্য? আমরা কি কেবল আপনাদের এই প্রজননক্রিয়া দেখব আর আপনাদের সেবা করব?
মহারানী বললেন – না অঞ্জনা, তোমাদের দুই রাজকন্যাকে আরো বড় দায়িত্ব পালন করতে হবে। আমি এমনি এমনি তোমাদের উলঙ্গ করে আমাদের মিলনকক্ষে রাখবো না। তোমরা এখন বয়ঃসন্ধি পার করে যৌবনে পা দিয়েছো। তোমাদের দুজনের দেহ এখন সন্তানধারনের জন্য প্রস্তুত। আমি চাই তোমরা দুজনেও যুবরাজের বীজ গ্রহণ করে সুসন্তানের মাতা হও।
যুবরাজ তোমাদের সৌন্দর্যের বিষয়েও জেনেছেন। উনি শুনেছেন যে তোমরা দুজনেই যৌবনে পা দিয়ে বীজগ্রহণ করার যোগ্য হয়েছো।তাই উনি তোমাদের শরীরেও ওনার সন্তানের বীজ দিতে ইচ্ছুক।
যুবরাজ আমার সাথে সাথে তোমাদের দুজনকেও আদর করবেন। ওনার দেহে যথেষ্ট পরিমান বীজ আছে তাই উনি আমাকে বীজদান করার পরে তোমাদেরও বীজদান করবেন। তোমরা দুজনে প্রথমবার পরিপূর্ণ সঙ্গমের সুখ পাবে। উনি আমার সাথে যা যা করবেন তোমাদের সাথেও তাই করবেন।
তোমরাও আমার মতই ওনার ঔরসে গর্ভবতী হয়ে সুসন্তানের জন্ম দেবে। তোমাদের সন্তানরাও ভবিষ্যতে বিজয়গড়ের গুরুত্বপূর্ণ পদে আসীন হয়ে এই রাজ্যকে শক্তিশালী করে তুলবে।
মধুমতী বলল – বেশ তো মাতা আমরাও যুবরাজের থেকে বীজগ্রহণ করব। আপনি যা করবেন আমরাও সেটিই করতে চাই। আপনার বর্ণনা শুনে আমরা নিশ্চিত যে এ এক অতি ভীষন আনন্দের কাজ।
ঊর্মিলাদেবী বললেন – সোনামনি, আসলে তোমরা দুজনে বীজগ্রহণ সম্পর্কে কিছুই জান না। কিছু না জেনে যদি দেখো তবে পুরো শারিরীক মিলনের প্রক্রিয়াটি তোমাদের কাছে অদ্ভুত আর ভীতিকর মনে হতে পারে। কিন্তু যদি তোমরা শরীরে আর মনে প্রস্তুত থাকো তাহলে এটি তোমাদের কাছে খুব সুন্দর একটি অভিজ্ঞতা হবে।
অঞ্জনা বলল – মাতা আপনি তাহলে আমাদের প্রস্তুত করে দিন। আমরাও আপনার মত এই দায়িত্ব পালন করতে চাই।
ঊর্মিলাদেবী বললেন – সেজন্যই আমি তোমাদের আজ ডেকেছি আমার কাছে। কিন্তু আমি যদি তোমাদের সবকিছু এখন বলি তাহলেও তোমরা বিষয়টি পরিপূর্ণভাবে বুঝতে পারবেন না। তোমাদের মনে অনেক প্রশ্ন রয়ে যাবে।
তাই যুবরাজ যখন আমার দেহে বীজদান করবেন তখন তোমরা দুজনে সেখানে উপস্থিত থেকে এই দেহমিলন প্রক্রিয়া পর্যবেক্ষন করবে।
এখন এর থেকে বেশি আর কিছু তোমাদের বলব না। কারন মুখে বলে সব কথা বোঝানো যায় না। তোমরা স্বচক্ষে দেখলে তবেই বুঝতে পারবে যে যুবরাজের শরীরের কোন অঙ্গ থেকে বীজরস নির্গত হবে আর আমি কোন অঙ্গের মাধ্যমে তা গ্রহণ করব।
নারী এবং পুরুষের দেহে দুটি প্রজননঅঙ্গ আছে এই বিশেষ কর্মটি করার জন্য। যুবরাজ ওনার প্রজনন অঙ্গটি আমার প্রজনন অঙ্গটিতে প্রবেশ করিয়ে তাঁর পবিত্র তেজোপূর্ণ বীজরস ঢেলে দেবেন। যৌনমিলনের এই বিশেষ মূহুর্তটি চরম আনন্দদায়ক।
তারপর আমি খুব যত্নের সাথে তোমাদের দুজনের সঙ্গে যুবরাজের বীজদান প্রক্রিয়া সম্পন্ন করাব। আমি নিজের হাতে যুবরাজের যৌনাঙ্গের সঙ্গে তোমাদের যৌনাঙ্গ জোড়া দেব। তোমরা দুজন আমার কোলে মাথা রেখে শুয়ে প্রথমবার যুবরাজের বীজ দেহের গভীরে গ্রহণ করবে। এইভাবে আমরা তিনজনে একসাথে যুবরাজের বীজ দ্বারা নিষিক্ত হয়ে সন্তানের জন্ম দেব।
মধুমতী বলল – এই বীজদান প্রক্রিয়া কতদিন চলবে?
ঊর্মিলাদেবী বললেন – আমরা তিনজনে যতদিন না নিষিক্ত হই ততদিন। আমার ধারনা অল্প সময়ের মধ্যেই আমাদের গর্ভে যুবরাজের বীজ থেকে নতুন প্রাণের অঙ্কুরোদ্গম হবে। তারপর কেবল দশ মাসের অপেক্ষা। যথাসময়ে আমাদের গর্ভ থেকে শিশুরা জন্ম নেবে।
তোমাদের এ নিয়ে বিশেষ চিন্তা করার আবশ্যকতা নেই। প্রথম কয়েকদিন ঠিকভাবে বিষয়গুলি এগোলে তারপর সবকিছুই ভীষন সহজ হয়ে যাবে। তখন দেখবে এই বীজগ্রহনের প্রজনন কর্মটি তোমাদের সবচেয়ে প্রিয় কর্ম হবে। তোমরা রোজই যুবরাজের সাথে এই কর্ম করতে চাইবে। কারন এতে তোমারাও ভীষন আনন্দ পাবে।
তোমাদের দেখতে যেমনই লাগুক মনে রেখো এটি অতি পবিত্র ক্রিয়া। কারন এই প্রজননের মাধ্যমেই নারী গর্ভধারন করে সন্তানের মাতা হয়। নারী পুরুষের এই সম্পর্কের মধ্যে খারাপ কিছুই নেই। এটি অতি স্বাভাবিক একটি বিষয়। তাই প্রজননক্রিয়ার সময়ে আমি ও যুবরাজ যে আচরনই করি না কেন তা তোমরা স্বাভাবিকভাবেই নিও। এটি একটি অতি আনন্দদায়ক কর্ম।
আমাদের শরীর ও মনে অসাধারণ তৃপ্তিলাভ হবে এই প্রজননক্রিয়ার ফলে। যৌবনপ্রাপ্ত নারী-পুরুষের কাছে এর চেয়ে আকর্ষনীয় আর কিছুই নেই। আদর ভালবাসা ও সোহাগে ভরা এই ক্রিয়া। আবার এটি শরীরের পক্ষে একটি প্রয়োজনীয় বিষয়ও বটে। নিয়মিত মিলন করলে শরীর সুস্থ থাকে, মনে আনন্দ থাকে। মেয়েদের স্তন ও নিতম্বের আকৃতি আরো বৃদ্ধি পায় এবং এগুলি আরো সুগঠিত হয় আর গায়ের ত্বক হয় আরো মসৃণ ও চকচকে।
মধুমতী বলল – মাতা আমার তো কিছু না জেনেই এই ক্রিয়াটি করতে ইচ্ছা করছে। জানলে আরো কত কি হবে!
মহারানী বললেন – তুমি ঠিকই বলেছো। তোমাদের জীবনে এখন থেকে অনেক পরিবর্তন আসতে চলেছে। তোমরা প্রথমে পুরুষসঙ্গ ও তারপর মাতৃত্বের স্বাদ পেতে চলেছো। এগুলি সবই তোমাদের জীবনকে আরো পরিপূর্ণ করে তুলবে। তোমরা কেবল মানসিক ভাবে প্রস্তুত থাকো এই পরিবর্তনকে শরীরে ও মনে গ্রহণ করার জন্য।

পর্ব – ৮ যুবরাজ মহেন্দ্রপ্রতাপের অভিষেক
মহারানী ঊর্মিলাদেবীর কাছে থেকে পত্রলাভের একদিন পরে প্রত্যুষে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ তাঁর কয়েকজন সভাসদ ও দেহরক্ষীকে নিয়ে রাজপ্রাসাদে এসে উপস্থিত হলেন। সেখানে মহামন্ত্রী নরসেনা এবং আরো গুরুত্বপূর্ণ রাজকর্মচারীরা তাঁকে স্বাগত জানিয়ে সভাকক্ষে নিয়ে গেলেন।
সভাকক্ষে উপস্থিত রাজপুরোহিত মহেন্দ্রপ্রতাপকে সিংহাসনে বসিয়ে তাঁর অভিষেক করালেন।
মহামন্ত্রী নরসেনা সাহসে ভর করে যুবরাজের সামনে গিয়ে হাত জোড় করে বললেন – মহারাজ, আদেশ করুন আমাদের কর্তব্য। যুদ্ধে জয়লাভ করার পর এখন আপনিই বিজয়গড়ের রাজা।
যুবরাজ হেসে বললেন – মহামন্ত্রী আপনি আমাকে মহারাজ বলবেন না। আমার দেশ অমরগড়ে আমি যুবরাজ আর এই দেশ আমি জয় করেছি আমার পিতা মহারাজ সুরেন্দ্রপ্রতাপের প্রতিনিধি হিসাবে। আমি এই দেশ ততদিনই শাসন করব যতদিন না আপনাদের নতুন রাজার জন্ম হয়।
মহামন্ত্রী বললেন – যুবরাজ, আপনাকে শত শত ধন্যবাদ যে আপনি আমাদের অত্যাচারী রাজা নিশীথসিংহের দুঃশাসনের হাত থেকে রক্ষা করেছেন। তাঁর অত্যাচারে শুধু সাধারণ মানুষ নয় আমাদের জীবনও দুর্বিসহ হয়ে উঠেছিল। এখন আমরা নতুন করে বাঁচতে পারব।
যুবরাজ বললেন – আপনাদের কোনো চিন্তা নেই। এখন সকলই মঙ্গলদায়ক হবে। আপনাদের অনুরোধে আমি কেবল স্বল্প সময়ের জন্য এই রাজপদ গ্রহণ করলাম।
আমার পক্ষে দীর্ঘদিন এই দেশে থেকে রাজ্যশাসন করা সম্ভব নয়। তাই সন্ধির শর্তানুযায়ী এবং উত্তরাধিকারীর সমস্যা সমাধানের জন্য আপনাদের মহারানী ঊর্মিলাদেবী আমাকে তাঁর সাথে সহবাসের অনুরোধ করে আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের মিলনের ফলে যে পুত্রসন্তান জন্মাবে সেই আপনাদের দেশের ভবিষ্যৎ রাজা হবে।
যুবরাজের কথা শুনে সভাসদেরা সকলে সাধু সাধু বলে উঠলেন। মহামন্ত্রী বললেন – তাহলে যুবরাজের ঔরসে মহারানীর গর্ভে আমাদের নতুন রাজার জন্ম হতে আর বেশি দেরি নেই। ওনার বংশধররাই আমাদের দেশের ভবিষ্যৎ উজ্জ্বল করবে।
যুবরাজ বললেন – আপনাদের উৎসাহ ও শুভকামনায় আশা করি আমি খুব তাড়াতাড়ি মহারানীর গর্ভসঞ্চার করতে পারব।
রাজপুরোহিত বললেন – আমি গণনা করে দেখেছি মহারানীর আবার মাতৃত্বযোগ আছে। আমি এই গণনার কথা বহু বছর আগেই তাঁকে জানিয়েছিলাম যে নিশীথসিংহের পরে অন্য এক পুরুষের ঔরসে তিনি গর্ভবতী হবেন। সেই সন্তান আপনার ঔরসেই হবে তা একপ্রকার নিশ্চিত।
মহামন্ত্রী বললেন – উপস্থিত সভাসদগণ আপনাদের আরো একটি সুখবর জানাই যে মাননীয় যুবরাজ শুধু মহারানী নয়, আমাদের দুই সদ্যযৌবনা রাজকন্যার সাথেও প্রজনন করে তাদের গর্ভে সন্তান আনার গুরুদায়িত্ব গ্রহণ করেছেন।
সভাসদরা একটু অবাক হয়ে পরস্পরের মুখ চাওয়াচাওয়ি করতে লাগল। যুবরাজ একই সাথে মাতা এবং কন্যাদের সম্ভোগ করবেন শুনে তারা আশ্চর্য হয়ে গেল। এই রকম অশ্লীল বিষয় তারা আগে কখনও শোনেনি।
মহামন্ত্রী বললেন – আর যুবরাজ বিজয়গড় জয় করার পর এখানকার সর্বাপেক্ষা সুন্দরী নারীদের শরীর সম্ভোগ করা তাঁর অধিকারের মধ্যেই পড়ে। আর আমাদের রাজ্যে মহারানী এবং তাঁর দুই কন্যাদের থেকে সুন্দরী নারী যে আর কেউ নেই তা তো বলাই বাহুল্য। তাই তাঁদের তিনজনের দেহ যুবরাজেরই ভোগে লাগা উচিত।
এই বিষয়টি শুনে আপনাদের দ্বিধায় পড়ার কোনো কারন নেই। দুই রাজকন্যাই সম্প্রতি ঋতুমতী হয়েছেন। তাঁদের কুমারী যোনি এখন বীজগ্রহনের যোগ্য। এখন যুবরাজ মহেন্দ্রপ্রতাপের চেয়ে যোগ্য কোন পুরুষ এখানে নেই। আর মহারানী নিজে তাঁর কন্যাদের সাথেও যুবরাজের মিলনে সম্মতি দিয়েছেন। তিনিও বুঝেছেন যে যুবরাজের বীজই দুই রাজকন্যার পক্ষে সর্বোত্তম হবে।
মহামন্ত্রীর কথা শুনে সভাসদেরা মাথা নেড়ে সায় দিল। সত্যই সদ্যযৌবনা রাজকন্যাদের এরকম উৎকৃষ্ট পুরুষবীজ গ্রহণ করার সুযোগ হারানো উচিত নয়।
রাজপুরোহিত বললেন – যুবরাজ যে তাঁর উচ্চবংশীয় মহামূল্যবান বীর্য আমাদের মহারানী ও রাজকন্যাদের যোনিতে দান করতে রাজি হয়েছেন এ আমাদের পরম সৌভাগ্য। আশা করি তাঁরা বিবিধ কামকলার মাধ্যমে আপনার পৌরুষকে তৃপ্ত করতে পারবেন।
মহামন্ত্রী বললেন – আপনার ঔরসে রাজকন্যাদের গর্ভের সন্তানরাও যে আমাদের দেশের সম্পদ হবে তাতে কোন সন্দেহ নেই। আপনি ইচ্ছামত মহারানী আর রাজকন্যাদের নগ্নদেহ সম্ভোগ করে আমাদের এই আশা পূর্ণ করুন।
যুবরাজ বললেন – তথাস্তু! আজ সূর্যাস্তের পরে আমি মহারানীর আতিথ্য গ্রহণ করব। উনি আমার শয্যাসঙ্গিনী হয়ে আমার বীজ ওনার গর্ভে গ্রহণ করবেন। শুনেছি উনি পরমাসুন্দরী রূপবতী কিন্তু বয়সে আমার থেকে বেশ কিছুটা বড় তাই মনে একটু দ্বিধা অনুভব করছি। এর আগে কখনও বয়সে বড় নারীকে সম্ভোগ করিনি।
মহামন্ত্রী বললেন – আপনি চিন্তা করবেন না যুবরাজ, আপনাদের বয়সের পার্থক্য দেহমিলনে কোন বাধার সৃষ্টি করবে না। উনি জ্যোষ্ঠা ভগিনীর মত স্নেহে ও মমতায় আপনাকে দেহে ধারন করে সঙ্গম করবেন।
রাজপুরোহিত বললেন – মহারাজ, আমাদের মহারানী রূপে গুনে অতুলনীয়। কিন্তু তিনি তাঁর প্রাপ্য সম্মান নিশীথসিংহের থেকে পাননি। তিনি তাঁর কর্তব্যপালনে অবিচল তাই আমার মনে হয় আপনি ওনার থেকে বয়সে ছোট হলেও উনি আপনাকে সকল ভাবেই রতিক্রিয়ার আনন্দ দেবেন। কারন উপভোগ্য রতিক্রিয়ার মাধ্যমেই সুস্থ সন্তানের জন্মদান সম্ভব। মহারানীর পটলাকার পরিপক্ক এবং ঊর্বর যোনিতে আপনার বীর্যপাত বিফল হবে না। আর মহারানীরও দীর্ঘদিন পুরুষসঙ্গ না করার ফলে শরীরে ও মনে যে ভীষন অবদমিত কামের সৃষ্টি হয়েছে তারও তৃপ্তিলাভ হবে।
রাজপুরোহিত এবং যুবরাজ মহেন্দ্রপ্রতাপের মধ্যে এইপ্রকারের আদিরসাত্মক আলোচনা শুনে সেখানে উপস্থিত সভাসদরা সকলেই কামচঞ্চল হয়ে উঠলেন। এবং মনে মনে মহেন্দ্রপ্রতাপের সৌভাগ্যের কল্পনা করতে লাগলেন।
রাজপুরোহিত বললেন – মহারাজ সকলের সম্মুখে রাজসভায় এই প্রকার খোলাখুলি যৌন আলোচনায় অন্য সময় হলে আমরা সকলেই লজ্জিত ও সঙ্কুচিত হতাম। কিন্তু এখন এই বিষয়টি সর্বাধিক গুরুত্বপূর্ণ। কারন এর উপরেই আমাদের রাজ্যের ভবিষ্যৎ নির্ভর করে আছে।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বললেন – আপনি লজ্জিত হবেন না রাজপুরোহিতমশাই। আমি গতকাল রাত্রে পিতা মহারাজ সুরেন্দ্রপ্রতাপের কাছ থেকে পত্রলাভ করেছি। সেই পত্রে পিতা নিজে আমাকে মহারানী ঊর্মিলাদেবীর সাথে শারিরীকভাবে মিলিত হতে এবং তাঁর গর্ভসঞ্চার করতে বিশেষভাবে নির্দেশ দিয়েছেন। তিনিও বিষয়টির রাজনৈতিক গুরুত্ব সম্পর্কে সম্পূর্ণ সচেতন। তাই তিনিও কোন সঙ্কোচ না করে আমাকে এই বিশেষ যৌনদায়িত্ব পালনের কথা বলেছেন। অমরগড়ের যুবরাজ হিসাবে এ আমার কর্তব্য। আমি আপনাদের এই পত্র পড়ে শোনাচ্ছি।
স্নেহের পুত্র মহেন্দ্রপ্রতাপ,
আমি নিশীথসিংহের সাথে তোমার যুদ্ধজয়ের সংবাদ পেয়ে যারপরনাই আনন্দিত হয়েছি। আমি একটু চিন্তিত ছিলাম কারন সেনাপতি হিসাবে এটি ছিল তোমার প্রথম যুদ্ধ। কিন্তু তুমি সহজেই এই যুদ্ধ জয় করে প্রমান করেছো যে অমরগড়ের যুবরাজ হওয়ার মত সকল যোগ্যতাই তোমার আছে।
মনে রেখো আমাদের যুদ্ধ ছিল অত্যাচারী এবং উন্মাদ নিশীথসিংহের বিরুদ্ধে বিজয়গড়ের বিরুদ্ধে নয়। তাই বিজয়গড়ের সাধারণ সৈন্য বা নাগরিকদের উপর যেন কোন অত্যাচার না হয় সেদিকে নজর রেখো। আমি বিজয়গড়কে আমাদের মিত্ররাষ্ট্র হিসাবেই দেখতে চাই।
নিশীথসিংহের কোন পুত্রসন্তান না থাকায় বিজয়গড়ের কোন উত্তরাধিকারী নেই। তাই আপাতত তোমাকেই বিজয়গড়ের শাসনভার গ্রহণ করতে হবে। কিন্তু চিরকালের জন্য বিজয়গড় শাসন করা তোমার পক্ষে সম্ভব হবে না।
তাই যত তাড়াতাড়ি সম্ভব তোমাকে বিজয়গড়ের মহারানী পরমাসুন্দরী ও সুলক্ষণা ঊর্মিলাদেবীর সাথে সহবাস করে তাঁর গর্ভসঞ্চার করতে হবে। তোমার ঔরসে তাঁর গর্ভের পুত্রসন্তানের জন্মের পর তুমি তাকে রাজা ঘোষনা করে অমরগড়ের প্রত্যাবর্তন করবে।
মহারানীকে সম্ভোগের বিষয়ে তোমার সঙ্কোচের কোন কারন নেই। এই আমাদের প্রথা। পরাজিত রাজ্যের রানী হিসাবে ওনার কর্তব্য তোমার শয্যাসঙ্গিনী হয়ে বারংবার যৌনমিলনের মাধ্যমে গর্ভধারন করা।
তোমাদের দুজনের শারিরীক মিলন সুখের হোক এই প্রার্থনাই করি।
মহারানীর সাথে প্রথমবার সঙ্গম সুসম্পন্ন করার পরে সেই সুসংবাদ আমাকে পত্রদ্বারা জানিও।
ইতি তোমার পিতা
মহারাজ সুরেন্দ্রপ্রতাপ
রাজপুরোহিত বললেন – আপনার পিতাকে শতশত প্রনাম যে তিনি এই বিষয়ে সময় নিয়ে ভাবনা চিন্তা করেছেন। আমার আর একটু অনুরোধ আছে আপনার প্রতি। আপনি আজ রাতের মিলনশয্যায় মহারানীর যোনিতে অন্তত তিনবার বীর্যপাত করবেন। কারন শাস্ত্রমতে যেকোন শুভকাজই কমপক্ষে তিনবার করা নিয়ম। এতে আপনাদের সকলেরই উপকার হবে।
যুবরাজ হেসে বললেন – তাই হবে পুরোহিতমশাই, আপনার এই অনুরোধ আমি অগ্রাহ্য করতে পারব না। তবে এতে আপনাদের মহারানীকেও প্রচেষ্টা করতে হবে। উনি যদি আমাকে সঠিকভাবে উত্তেজিত করে তুলতে পারেন তাহলে তাঁর যোনিমন্দিরের দেবীকে বারে বারে আমার বীর্যঅর্ঘ্য পান করাতে কোন অসুবিধা হবে না।
মহামন্ত্রী বললেন – ক্ষমা করবেন মহারাজ, আপনি বোধহয় আমাদের মহারানীর যথার্থ মূল্যায়ন করতে পারেননি। উনি সর্বগুনসম্পন্না এক অসাধারণ প্রতিভাময়ী নারী। এই সভাতে একমাত্র আমারই অনুমতি আছে রাজঅন্তঃপুরে প্রবেশ করে তাঁর সাথে সাক্ষাৎ করার। তাই তাঁর বর্তমান অবস্থা সম্পর্কে আমি জ্ঞাত। আর দাসীদের কাছেও তাঁর সম্পর্কে আমাকে খবর রাখতে হয়।
প্রাক্তন মহারাজ নিশীথসিংহ তাঁর পাগলামির জন্য মহারানীর সাথে দীর্ঘকাল কোনো সম্পর্ক রাখেননি। তাই মহারানী মানসিক যন্ত্রনায় রাজপুরোহিতের কাছে এর জ্যোতিষ সমাধান জানতে গেলে তিনি বলেন যে নিশীথসিংহের সাথে তাঁর সম্পর্কের উন্নতি হবে না। কিন্তু একদিন অন্য কোন যোগ্য পুরুষ তাঁকে গ্রহণ করবেন। সেই যোগ্য পুরুষের সাথে মিলনেই তিনি আবার যৌবনসুখ এবং মাতৃত্ব লাভ করবেন।
দীর্ঘসময় ধরে মহারানী সেই পুরুষের জন্য নিজেকে তৈরি করেছেন। তিনি বিবিধ যৌনকলা এবং রতিআসন নানা কামশাস্ত্র পাঠ করে রপ্ত করেছেন। নিজের দেহকে তৈরি করেছেন পুরুষের সম্ভোগের উপযোগী করে যাতে তাঁর সাথে মিলনে সেই পুরুষ সর্বাধিক আনন্দলাভ করতে পারে। নিয়মিত দেহচর্চার মাধ্যমে তিনি শরীরকে করে তুলেছেন নমনীয় যাতে বিচিত্র যৌনআসনে সঙ্গম করতে অসুবিধা না হয়।
মহারাজ, যখন মিলনকক্ষে আপনি তাঁর সম্মুখীন হবেন তখন তাঁকে দেখে আপনার মনে হবে স্বয়ং কামদেবী স্বর্গ থেকে নেমে এসেছেন। তাই উনি আপনাকে উত্তেজিত করে তুলতে পারবেন কিনা সেই আলোচনা নিরর্থক। আপনি ওনাকে দেখা মাত্র তীব্র কামআগুনে প্রজ্জ্বলিত হয়ে যাবেন এবং বারে বারে শারিরীক মিলনের মাধ্যমে আপনার পুরুষরস মহারানীর যোনিমন্দিরে উৎসর্গ করতে থাকবেন।
মহামন্ত্রীর কথা শুনে যুবরাজ বললেন – আমি দুঃখিত যদি আমার কথায় আপনার আঘাত লেগে থাকে। আমিও খবর নিয়ে জেনেছি তাঁর রতিক্রিয়া বিষয়ে বিশেষ প্রতিভার কথা। তাঁকে সম্ভোগ করে গর্ভবতী করার সুযোগ পেয়েছি এ আমার চরম ভাগ্য। এই মিলন আমার জীবনের এক রোমাঞ্চকর অধ্যায় হয়ে থাকবে।
রাজপুরোহিত বললেন – চিন্তার কোনো কারন নেই আজ রাত্রে আপনার সাথে মহারানীর মিলন সর্বতোভাবেই সুসম্পন্ন হবে। মহারানী নিজের মহলে নগরবেশ্যাদের এনে তাদের কাছ থেকে বিবিধ যৌনকলা শিক্ষা করেছেন।
কিভাবে পুরুষদের যৌনতৃপ্ত করতে হয় তার সকল কিছুই মহারানীর জানা। আপনি ওনার মধ্যে বেশ্যাসুলভ যৌনপটুত্ব এবং মহারানীসুলভ আভিজাত্য সবকিছুরই স্বাদ পাবেন। এইকারণেই উনি একজন পরিপূর্ণ নারী।

পর্ব – ৯ মহারানীর উপযুক্ত সহচরী নির্বাচন
মহারানী নন্দবালাকে ডেকে বললেন – শোন, আমার আর যুবরাজের সম্ভোগ অভিজ্ঞতাকে সুন্দর করে তুলতে গেলে কর্মপটু সহচরীদের সাহায্য আবশ্যক। তাই মিলনকক্ষে সেবা করার জন্য পাঁচজন কিশোরী কন্যা প্রয়োজন। যারা তোর সাথে ফুলশয্যা কক্ষে প্রবেশ করার অনুমতি পাবে। তুই পাঁচজন কচি দেখে সুন্দরী কুমারী কন্যা বেছে আমার কাছে নিয়ে আয়। আমি ওদের বুঝিয়ে বলে দেব কি করতে হবে। এদের সামনে খোলাখুলিভাবে সঙ্গম করে আমরা খু্বই আনন্দ পাব। যুবরাজও এদের সামনে নিজের যৌনশক্তির সম্পূর্ণ প্রদর্শন করার জন্য উদগ্রীব হবেন।
নন্দবালা বলল – যথা আজ্ঞা মহারানী। এ তাদের পক্ষে বড়ই সৌভাগ্যের বিষয় হবে। স্বচক্ষে আপনার ও যুবরাজের রাজকীয় যৌনমিলনদর্শন তো সাধারণ বিষয় নয়। আমি এখনই পাঁচজন যোগ্য কন্যা নিয়ে আসছি।
এই কুমারী কন্যারা যারা রাজপ্রাসাদে থাকে তারা কেউ দাসী নয়, সকলেই অভিজাত পরিবারের সন্তান। তারা রাজপ্রাসাদে মহারানীর তত্ত্বাবধানে থেকে রাজকীয় রীতিনীতি ও শিক্ষা পায় যাতে তারা শ্বশুরগৃহের যোগ্য হয়ে উঠতে পারে।
কিছু সময় বাদে নন্দবালা পাঁচজন ফুটফুটে কিশোরীকে সাথে করে মহারানীর কাছে নিয়ে এল। এদের বয়স খুবই অল্প তারা দুই রাজকন্যার সমবয়সী বা বয়সে ছোটই হবে।
মহারানী পাঁচজন কিশোরীকে আদর করে পাশে বসিয়ে বললেন – তোমাদের পিতামাতা আমার কাছে তোমাদের পাঠিয়েছেন যাতে তোমাদের শিক্ষা সঠিকভাবে হয়। আজ আমি তোমাদের অনেক বড় একটি দায়িত্ব দিচ্ছি। যা থেকে তোমরা অনেক কিছু শিখতে পারবে। এই গুরুদায়িত্ব তোমাদের সঠিকভাবে পালন করতে হবে। তোমরা জান যে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ আমাদের সাথে যু্দ্ধে জয়লাভ করেছেন। এখন তিনি এই রাজ্যের অধিপতি আর আমার আর দুই রাজকন্যার স্বামী। এখন তাঁকে তিন স্ত্রীর জন্য স্বামীর কর্তব্য পালন করতে হবে।
নন্দবালা বলল – যুবরাজ আগামীকাল অন্তঃপুরে এসে মহারানী ও দুই রাজকন্যার সাথে একসাথে ফুলশয্যা পালন করবেন। তিনজন নতুন বউ কনের সাজে সেজে একই বিছানায় যুবরাজের সাথে আদর-ভালবাসা করবেন। যুবরাজ তিন বউকেই একে একে ভোগ করে তাদের যৌবনের চাহিদা মিটিয়ে স্বামীর কর্তব্য পালন করবেন।
মহারানী বললেন – তোমরা স্বচক্ষে দেখতে পাবে কিভাবে ফুলশয্যার রাতে স্বামীর সাথে শরীরের সম্পর্ক স্থাপন করতে হয়। স্বামীকে সম্ভোগসুখ দিয়ে সন্তুষ্ট করে তাঁর থেকে সন্তানের বীজ নিজেদের দেহে গ্রহণ করতে হয়। বিবাহের মুখ্য উদ্দেশ্যই হল সন্তানধারন।
মহারানীর কথা শুনে একজন কিশোরী বলল – মহারানী, যুবরাজ একসাথে আপনাদের তিনজনের সাথে ফুলশয্যা পালন করবেন আর আমরা সেখানে থাকব? শুনেছি ফুলশয্যার রাতে নাকি বর-বউ একাই ঘরে থাকে সেখানে আর কেউ থাকে না।
মহারানী বললেন – হ্যাঁ। প্রথমে তোমরা থাকবে না কিন্তু পরে তোমরা কক্ষে প্রবেশের অনুমতি পাবে। এই রাজকীয় ফুলশয্যায় তোমাদের উপস্থিতি বাঞ্ছনীয়। সাধারণ পরিবারের ফুলশয্যায় বর-বধূ একাই থাকে কিন্তু রাজপরিবারের ফুলশয্যায় বর-বধূকে সেবা করার জন্য সহচরীরা সেখানে থাকে। তাদের সামনেই নতুন দম্পতি পরস্পরকে নিবিড়ভাবে গ্রহণ করে। সহচরীদের চোখের সামনেই যৌনঅঙ্গ সংযোগ করে দেহমিলনে তাদের কোন লজ্জা বা অস্বস্তি হয় না। স্বামী-স্ত্রীর মিলন অতি পবিত্র। এর মাধ্যমেই পুরুষবীজ নারীদেহে আসে। তাই বীজগ্রহনের সমগ্র অভিজ্ঞতাটি যথেষ্ট মনোরম হওয়া প্রয়োজন। যুবরাজের সঙ্গে আমাদের ভালবাসার সময়ে তোমরা আমাদের সেবা দিয়ে সন্তুষ্ট করবে। আমাদের জল খাইয়ে, বাতাস করে, ঘাম মুছিয়ে আমাদের সুখ তোমরা আরো বাড়িয়ে তুলবে। তোমাদের সাহচর্যে আমাদের ফুলশয্যা সার্থক হয়ে উঠবে।
কিশোরীরা সমস্বরে বলল – যথা আজ্ঞা মহারানী।
মহারানী বললেন – কিন্তু এই কর্ম করার সময় তোমাদের মাথা ঠাণ্ডা রাখতে হবে। কারন তোমরা চোখের সামনে যে ভীষন উত্তেজক দৃশ্য দেখতে পাবে তা দেখে স্থির থাকা মুশকিল। এই দৃশ্য দেখলে তোমাদের মনেও কামভাব আসবে। অর্থাৎ তোমাদের মনেও পুরুষসঙ্গ করার ইচ্ছা জন্মাবে। কিন্তু তোমাদের নিজেদের নিয়ন্ত্রণ করে কর্তব্য পালন করতে হবে।
কিশোরীরা বলল – আপনি চিন্তা করবেন না মহারানী। আমরা অবশ্যই আমাদের কর্তব্য সঠিকভাবেই পালন করব।
মহারানী বললেন – আগামীকাল আমরা তিনজন নববধূর মত কনের সাজে সাজব। তোমরা জান ফুলশয্যার রাতে কনের সাজ কিরকম হয়?
একজন বলল – মহারানী, কনেরা তো প্রচুর গয়না আর দামী পোশাক পরে থাকে।
মহারানী বললেন – সেটা ফুলশয্যার আগে। ফুলশয্যার সময়ে স্বামী কক্ষে অপেক্ষা করেন। বাড়ির অন্য মহিলারা নতুন কনের সকল পোশাক ও গয়না খুলে তাকে একেবারে উদোম করে স্বামীর কাছে পাঠান। কারন স্বামীর থেকে সন্তানের বীজ ল্যাংটোপুতো অবস্থাতেই গ্রহণ করতে হয়।
উলঙ্গ নববধূকে স্বামী স্বাগত জানিয়ে শয্যায় তুলে নেন। তারপর স্বামীও উলঙ্গ হয়ে স্ত্রীকে আদর করতে শুরু করেন।
মহারানীর কথা শুনে কিশোরীরা বড় বড় চোখ করে চেয়ে রইল। এসব কথা তাদের কাছে একেবারে নতুন।
মহারানী বললেন – অবাক হওয়ার কিছু নেই। এটিই স্বাভাবিক। আমাদের আর যুবরাজের কারো দেহেই কোন বস্ত্র থাকবে না। যুবরাজ তাঁর উলঙ্গ শরীর দিয়ে আমাদের উলঙ্গ শরীর আলিঙ্গণ করে নারীদেহ উপভোগের স্বর্গীয় সুখ গ্রহণ করবেন।
এই সময় উনি আমাদের সাথে ওনার শরীর মিলনে যুক্ত করবেন। এই শারিরীক সম্পর্কের মাধ্যমে আমরা তিনজন যুবরাজের কাছ থেকে সন্তানের মাতা হওয়ার জন্য প্রয়োজনীয় শুক্রবীজ গ্রহণ করব। একে বলে যৌনমিলন যা ফুলশয্যার রাত্রে স্বামী-স্ত্রীর অবশ্য কর্তব্য।
তোমরা পাঁচজনে আমাদের এই যৌনমিলনে সাহায্য করবে। তোমাদের কোন চিন্তা নেই। নন্দবালা বলে দেবে তোমাদের কিভাবে দায়িত্ব পালন করতে হবে। এখন বল তো তোমরা কি জান কিভাবে যৌনমিলন হয়?
একজন কিশোরী বলল – না মহারানী আমাদের এই বিষয় কোন জ্ঞান নেই।
মহারানী বললেন – সেটাই তো স্বাভাবিক তোমরা কিশোরী কুমারী কন্যা তোমাদের জানার কথা নয়।
শোন তবে, যুবরাজ আদর করতে করতে আমার ল্যাংটো শরীর চটকাবেন, ধামসাবেন আর নানাভাবে দলাই মলাই করবেন। তাঁর দুই ঊরুর মাঝের সুন্দর সুঠাম লম্বা নুনকুটি এই সময় শক্ত হয়ে স্তম্ভের মত দাঁড়িয়ে পড়বে। ছেলেদের নুনকুটিই হল তাদের প্রজননঅঙ্গ। এরপর যুবরাজ তাঁর প্রজননঅঙ্গটি আমার দুই ঊরুর মাঝের হিসি করার জায়গাটির নিচের মাংসল সুড়ঙ্গটির মধ্যে প্রবেশ করাবেন। এইভাবে আমাদের শরীরদুটি যুক্ত হবে। পুরুষাঙ্গ হল ছেলেদের প্রজননঅঙ্গ আর এই সুড়ঙ্গটি হল মেয়েদের প্রজননঅঙ্গ। এটিকে বলে যোনি বা গুদ।
যুবরাজ আর আমি পুরুষাঙ্গ আর গুদ জোড়া দিয়ে অনেকক্ষন আদর করব একে অন্যকে। ছন্দে ছন্দে তালে তালে আমাদের মিলন চলতে থাকবে। উনি পুরুষাঙ্গটি দিয়ে আমার গুদ ভাল করে মন্থন করবেন। তারপর যুবরাজ সন্তানের বীজপূর্ণ আঠাল রস ঢেলে দেবেন আমার গুদসুড়ঙ্গের মধ্যে। একেই বলে বীর্যপাত। এই আঠাল রসটি হল বীর্য। বীর্যপাতের মাধ্যমেই যৌনমিলন সমাপ্ত হয়।
নন্দবালা বলল – এইভাবে যুবরাজ মহারানী আর রাজকন্যাদের গুদে ওনার পুরুষাঙ্গটি প্রবেশ করিয়ে সঙ্গম করবেন। একবার না বার বার সারা রাত ধরে। বারে বারে উনি বীর্যপাত করবেন। সাধারণ পুরুষের মত একবার বীর্যপাত করেই হাঁপিয়ে উঠবেন না। এ ওনার এক বিশেষ ক্ষমতা।
একসাথে তিন বৌয়ের সাথে একই দিনে ফুলশয্যা যাপন করা কোন সাধারন পুরুষের কর্ম নয়। তিন বৌকে শরীরের সুখ দিয়ে সম্পূর্ণ তৃপ্তি দিলে তবেই এই ফুলশয্যা সার্থক হবে। যুবরাজ মেয়েদের চোখের সামনেই তাদের মাকে চুদবেন তারপর মায়ের সামনে তাঁর মেয়েদের চুদবেন। এর আগে কোন ফুলশয্যায় এইরকম ঘটনা ঘটে নি। এ সত্যই হবে এক ঐতিহাসিক ফুলশয্যা।
উনি মহারানী আর রাজকন্যাদের নরম কোঁকড়ানো লোমে ঢাকা আঁটো চটচটে গুদে পচাৎ পচাৎ করে ফেনা তুলে চুদে বারে বারে বীজদান করবেন। যুবরাজের বড় বড় অণ্ডকোষের গরম বীর্যের বীজ থেকে মহারানী পোয়াতি হবেন আর আমাদের নতুন রাজার জন্ম হবে। দুই রাজকন্যাও মা হওয়ার সৌভাগ্য অর্জন করবেন।
মহারানী বললেন – আর একটি বিষয় যেহেতু আমরা চারজনে সম্পূর্ণ উদোম থাকব তাই তোমরদেরও সকল বস্ত্র ত্যাগ করে আমাদের সেবা করতে হবে। প্রথম প্রথম ল্যাংটো হতে একটু লজ্জা করবে কিন্তু একটু পরেই সব ঠিক হয়ে যাবে।
কিশোরীরা মহারানীর আশ্বাসে সাহস পেয়ে বলল – মহারানী আপনি নিশ্চিন্ত থাকুন আমরা সুন্দরভাবেই আপনাদের চারজনকে সেবা করব। আপনার মুখে বর্ণনা শুনে আমাদের এই কর্মটি দেখতে খুব ইচ্ছা করছে।
মহারানী খুশি হয়ে বললেন – অবশ্যই তোমরা পারবে। আর যুবরাজের মত সুপুরুষকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দেখার সৌভাগ্যও তোমাদের হবে। তোমরা জানতে পারবে পুরুষমানুষের সুগঠিত ল্যাংটো দেহ কেমন হয় আর তাদের প্রজননঅঙ্গটি কিভাবে তারা ব্যবহার করে।
যুবরাজের সাথে আমাদের বিভিন্ন ভঙ্গিমার মিলন দেখে তোমরাও যৌনদক্ষ হয়ে উঠবে। এই যৌনশিক্ষা তোমরা তোমাদের জীবনেরও কাজে লাগাতে পারবে যখন তোমরা বিবাহের পর স্বামীসঙ্গ করবে। তোমাদের স্বামীরা তোমাদের সাথে সঙ্গম করে খুব খুশি হবে।
নন্দবালা বলল – এ তোমাদের কত বড় ভাগ্য বলত। মহারানী ও যুবরাজের রাজকীয় মিলন স্বচক্ষে দেখার। যুবরাজ মহারানীর পটলচেরা কালো চুলে ঢাকা মহাগুদটিতে তাঁর মোটা আর লম্বা লিঙ্গরাজটি প্রবেশ করিয়ে বীর্যপাতের মাধ্যমে আমাদের ভবিষ্যৎ রাজাকে মহারানীর গর্ভে প্রবেশ করিয়ে দেবেন। তোমরা এই ঐতিহাসিক মুহুর্তের সাক্ষী হবে।
তারপর যুবরাজ যখন দুই রাজকন্যার কুমারী গুদের পাপড়ি ফাটাবেন তখন সেই দৃশ্য দেখে তোমাদেরও ভীষন আনন্দ হবে।
মহারানী বললেন – আরও অনেক অসভ্য অসভ্য যৌনউত্তেজক কাজ আমরা করব যার বর্ণনা এখন দেওয়া সম্ভব না। যারা আমাদের তিনজনের সাথে যুবরাজ মহেন্দ্রপ্রতাপের যৌনমিলনের সাক্ষী থাকবে তারাও ইতিহাসের অঙ্গ হয়ে যাবে। এই সঙ্গম কোন সাধারণ সঙ্গম নয়। এ হল রাজকীয় মহাসঙ্গম।
এই সঙ্গমের মাধ্যমে একটি দেশের নতুন ইতিহাসের সূচনা হবে। তোমরা যা স্বচক্ষে দেখবে তা লিপিবদ্ধ করে রাখবে যা পরে দেশে দেশে প্রচারিত হবে। ভবিষ্যতের দম্পতিরাও এই মিলনকে অনুসরণ করেই তাদের প্রথম মিলনের পরিকল্পনা করবে।
এই মিলনের ফলস্বরূপ যে সন্তানরা আমাদের গর্ভে আসবে তারাও ভবিষ্যতে এই মিলনের বিস্তৃত ও পুঙ্খানুপুঙ্খ বর্ণনা পড়ে জানতে পারবে যে তাদের জন্ম কোন অসাধারন এবং ঐতিহাসিক মিলনের ফলে হয়েছে। তারা নিজেদের গর্বিত মনে করবে এই ভেবে যে তাদের জন্মের জন্য তাদের পিতামাতা কত পরিশ্রম ও পরিকল্পনা করেছেন।

More বাংলা চটি গল্প

Leave a Reply