যৌথ পরিবারে বোন চোদা

Bangla Choti Golpo

আমি কুনাল, দমদম মতিঝিল এলাকার বাসিন্দা আমাদের বাড়ি আজও একান্নবর্তী মা-বাবা , কাকা-কাকিমা আর আমার বাবার বড় ভাই জেঠামশাই ও জেঠিমাকে নিয়ে এক জমজমাট সংসার।

আমি আমার বাবার বড় সন্তান আমার পর আমার এক ভাই আর দুই বোন তারপর। জেঠামশাইয়ের দুই মেয়ে রুনা বড় আর মিনা বা মিনু ছোট। দুজনেরই বয়স খুব কম দুজনেই সুন্দরী এবং শরীর দুজনেরই খুবই আকর্ষিণীও। কাকার এক ছেলে বয়স ৮ বছর। bangla choti

আমাদের বাড়িতে সবাই হাসি-খুশি ভাবে জীবন যাপন করেন। মোটামুটি সচ্ছল পরিবার, কোনো অভাব আমাদের ছিলোনা। আমাদের বাড়িতে দোলের দিন বেশ বড় করে পুজো করা হয় এবারও তাই হয়েছিল। আমাদের পাড়াতে সকাল দশটা থেকে রাট দশটা পর্যন্ত্য দোল খেলা হয়। আমার কোন বারই সকালে দোল খেলতে পারিনা আমাদের খেলা শুরু হয় দুপুর থেকে ; যতক্ষণ না বাড়ির পুজো শেষ হচ্ছে। আমরা সবাই মিলে পুজোর কাজে সাহায্য করি মা-কাকিমা-জেঠিমাদের।

এবার পুজো শেষ হতে হতে ২-৩০টা হয়ে গেলো আমরা ভাই-বোনেরা পুজোর প্রসাদ খেয়ে যে যার বন্ধুদের সাথে রঙ খেলতে বেরিয়ে পড়ি আর এবারও প্রায় ৩ টা নাগাদ আমি বেরিয়ে পড়লাম। আমাদের বাড়ির কয়েকটা বাড়ি পরে একটা সরু গলি আছে কোনো একসময় ওই খানে নর্দমা ছিল আজ আর নেই। এখন শুকনো খটখটে একটা কানা গলি মাত্র। আর গলিতেই আমার কুমার জীবনের অবসান হয়েছিল আর তাও আমার জেঠামশাইয়ের বড় মেয়ে রুনা গুদ ফাটিয়ে।

আমরা তিনজন জন বন্ধু মিলে দোলের আগেই ঠিক করেছিলাম যে একটু সন্ধের দিকে ওই গলিতে ঘাপটি মেরে থাকবো আর কোনো মেয়ে ওখান দিয়ে গেলে তাকে পাকড়াও করে গলির ভিতরে নিয়ে গিয়ে যা করার করব।

আমরা তিনজনই খুব ভালো আর ভদ্র ছেলে বলে পরিচিত। রঙ হাতে নিয়ে পাড়ার সব বাড়িতে ঘুরে ঘুরে বড়দের পায়ে আবির দিয়ে প্রণাম আর ছোটদের গায়ে মুখে আবির ও অন্নান রঙ মাখিয়ে আমাদের দোল শুরু হয়। এরপর আমরা সবাই পাড়ার রাস্তাতে বেরিয়ে সবাই সবাইকে রঙ মাখাই সেখানে বড়রাও থাকে।

এবার সেরকম ভাবেই সব কিছু চলছিল সন্ধ্যে প্রায় হয়ে এসেছে আমাদের পরিকল্পনা মতো ওই গলির কাছে চলে গেলাম আমি , শিবু আর তপন। শেষ বাড়িতে আবির দিতে গিয়ে ওই বাড়ির এক বৌদি আমাদের জোর করে সিদ্ধির শরবত খাইয়ে দিয়েছিলো। আমরা যখন গলির কাছে এসে দাঁড়ালাম বুঝতে পারলাম যে সবারই একটু নেশা হয়েছে। শিবু আমার কাছে এসে বলল – কিরে কুনাল এখনতো একটা মেয়ের দেখা পেলাম না……

আমি বললাম একটু অপেক্ষা করি দেখিনা আমাদের ভাগ্যে কি আছে।

একটু পরেই একাধিক মেয়ের কলরব কানে এলো উঁকি মেরে দেখি যে চারটে মেয়ে এদিকেই আসছে। আমি ইশারাতে সকলকে চুপ করতে বললাম। শিবু গলির বাইরে দাঁড়িয়ে আছে আমি আর তপন গলির একটু ভিতরে। মেয়ে গুলো কাছাকাছি আসতেই শিবু এগিয়ে গিয়ে বলল তোমাদের একটু রঙ মাখাব।

একটি মেয়ে বলল — তাতে আবার জিজ্ঞেস করতে হবে নাকি রঙ মাখাবে তো মাখাও।

শিবু – এই গলির ভিতরে এসো – বলেই মেয়েটিকে হাত ধরে ভিতরে নিয়ে এলো আর ওই মেয়েটির সাথে বাকি তিনজনেই গলির ভিতরে এসে দাঁড়াল। সবাই গলির ভিতরে ঢুকতেই আমাদের দেখে বলল – তোমরাও রঙ মাখাবে আমাদের।

আমরা সমস্বরে বলে উঠলাম — নিশ্চয়ই মাখবো। আমরা তিনজনে তিনটে মেয়েকে রঙ মাখাতে লাগলাম বাকি যে মেয়েটি ছিলো সে খুবই ছোট ও বাকি তিনটি মেয়ের উদ্দেশে বলল – এই তোরা রঙ খেলে আয় আমি বাড়ি যাচ্ছি। ওদের উত্তরের অপেক্ষা না করেই মেয়েটি চলে গেলো। আমি একটি মেয়েকে ধরে ওর মুখে বেশ করে রঙ মাখাতে লাগলাম মেয়েটিও আমাকে রঙ মাখাতে লাগল।

মেয়েটির পরনে একটা টি শার্ট আর নিচে স্কার্ট। আমি হাতে করে একটু আবির নিয়ে মেয়েটির টি শার্টের ভিতরে ঢুকিয়ে দিতেই মেয়েটি বলল — এরকম করলে আমি আর রঙ খেলবোনা , তুমি খুব অসভ্য আমার বুকে হাত দিচ্ছ।

আমি – ওদিকে দেখো ওরাও তোমার দুই বান্ধবীর বুকে রঙ মাখাচ্ছে।

মেয়েটি ওদিকে দেখল আর কিছু বললনা। আমিও তাই রঙ দেবার বাহানাতে ওর মাই দুটো বেশ করে চটকাতে শুরু করলাম। আর মেয়েটি দুটো হাত দিয়ে আমার কোমর জড়িয়ে দাঁড়িয়ে রইল। গলার ভিতর দিয়ে হাত গলিয়ে মাই টিপতে খুব অসুবিধা হচ্ছিল তাই হাত বের করে নিচের থেকে টপটা তুলে দিলাম আর দিতেই দেখলাম আবিরের লাল রঙে ওর সুন্দর দুটো মাই খাড়া হয়ে দুলছে। আমি আর থাকতে না পেরে মুখ নামিয়ে আনলাম ওর মাইএর বোটাতে আর ওকে কিছু বোঝার সুযোগ না দিয়েই চুষতে শুরু কোরলাম।

মেয়েটি জোর করে আমার মুখ সরাতে চেষ্টা করতে করতে বলল – এটা কি হচ্ছে তোমার মতলব ভালো নয় আমাকে ছেড়ে দাও না হলে আমি চেঁচাব।

আমি – চেঁচাও তুমি লোকে জানলে তোমারি বদনাম হবে আমাকে হয়তো একটু মারধর করবে সে আমি সয়ে নেব কিন্তু তুমি তো লোকের কাছে মুখ দেখতে পারবে না।

আমার কথা শুনে মেয়েটি আর কিছুই বললনা। এবার আমি ওকে ঠেলে শিবু আর তপনের কাছে নিয়ে গেছি। শিবু এর মধ্যেই ওর মেয়েটিকে প্যান্টি খুলে ওর গুদে মুখ লাগিয়ে চুষছে আর তপন যে মেয়েটিকে ধরে ছিল তাকে ওর বাড়া বের করে ঠোঁটের কাছে চেপে ধরেছে চোষাবে বলে।

আমার সাথী মেয়েটি ওর বান্ধবীদের দেখে আমাকে বলল দেখো যা করছ সাথে ঠিক নয় আমি এখনো কুমারী আর এখনো কোনো ছেলে বন্ধু নেই ওদের মতো আমাকে কিছু করোনা প্লিজ।

আমি – একদিন তো তোমার সাথে কেউ তো এসব করবে এখন একবার পরীক্ষা করে দেখো তোমার খারাপ লাগলে তোমাকে ছেড়ে দেব।

আমার সাথী – না না শুধু আমার বুক টিপছ চুসেছ ব্যাস আর কিছু নয়।

আমি – তোমার নিচেরটাও তো দেখবো আর আমার নিচের জিনিসটাও তোমাকে দেখাবো দেখে তোমার ভালো না লাগলে তুমি চলে যেও।

এই বলে আমি আমার শক্ত হয়ে ওঠা বাড়া প্যান্টের ভিতর থেকে বের করে ওর হাতে ধরিয়ে দিলাম ও সাথে সাথে ওর হাত সরিয়ে নিলো আর বলল – এটা কি ?

আমি – এটা আমার বাড়া গো দেখো তোমার গুদে ঢুকলে খুব আরাম পাবে প্রথমে একটু লাগবে তারপর শুধুই সুখ আর সুখ।

আমার সাথী – না না আমার দরকার নেই।

ও যতই না করুক আমি ঠিক করে নিয়েছি যে করেই হোক আমার বাড়া ওর গুদে ঢুকিয়ে চুদবো।

তাই এবার আমি জোর করে ওর সামনে বসে পরে স্কার্ট উঠিয়ে প্যান্টি নামানোর চেষ্টা করছি আর ও কিছুতেই প্যান্টি নামাতে দেবে না তাই আমি ওর প্যান্টিটা এক টানে খুলতে গিয়ে ছিড়েই ফেললাম আর টেনে ওর কোমর থেকে বের করে ছুড়ে ফেলে দিলাম। আর আমার মুখ ওর গুদে চেপে ধরে চেপে ধরলাম আর শিবুর দিকে তাকিয়ে ও যে ভাবে ওর মেয়েটির গুদ চুষছে সে ভাবে চুষতে লাগলাম।

গুদে একটা ভোটকা গন্ধ ছাড়ছে সেটাকে পাত্তা না দিয়ে আমার জীব দিয়ে চাটতে লাগলাম মেয়েটি থরথর করে কাঁপতে লাগলো আর মুখে ওকে ছেড়ে দেবার কথা বলতে লাগল। আমি ওর কথায় কান না দিয়ে সমানে চুষে যেতে লাগলাম আর একটা হাত উঠিয়ে ওর মাই চটকাতে লাগলাম।

ওদিকে তপন ওর সাথী মেয়েটিকে সামনে ঝুকিয়ে পেছন থেকে ওর গুদে বাড়া ঢোকাবার চেষ্টা করছে আর শিবু ওর সাথী মেয়েটির গুদে এরই ,মধ্যে নিজের বাড়া ঢুকিয়ে চুদতে লেগে গেছে মেয়েটি যন্ত্রণাতে কাঁদছে আর শিবুর বাড়া বের করে নিতে বলছে।

আমিও আর দেরি না করে আমার সাথীকে ওই খানেই জোর করে শুইয়ে দিলাম আর জোর করে ওর দুটো থাই ফাক করে ধরে আমার বাড়া ওর গুদে রগড়াতে লাগলাম কিন্তু ঢোকাতে পারছিনা কেননা এটাই আমার প্রথম গুদ।

আমি ওর গুদে হাত দিয়ে দেখলাম ফুটোটা কোথায় থ্রী এক্স দেখার অভিজ্ঞতা নিয়ে গুদের ফুটো ঠিক খুঁজে পেলাম আর ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে দেখলাম যে ওটা খুবই সরু আর আমার বাড়া বেশ মোটা আর লম্বা।

তাই মুখ থেকে বেশ কিছুটা থুতু নিয়ে আমার বাড়াতে আর ওর গুদে ফুটোতে লাগিয়ে বাড়া সেট করে এক জোর ধাক্কাতে ওর গুদে ঢুকিয়ে দিলাম প্রায় অর্ধেক বাড়া ওর গুদে ঢুকে গেছে আর মেয়েটি যন্ত্রণাতে পরিত্রাহি চিৎকার করতে করতে বলছে —তুমি আমাকে ছেড়ে দাও আমার নিচেটা চিরে গেলো আমি মোর যাবো, আমি বাড়ি যাবো।

আমি – তোকে না চুদে ছাড়ছি না রে মাগি চুদে তোর গুদ ফাটাই তারপর ছাড়বো।

মুখের কথায় কাজ না হতে আমাকে সমানে কিল চর মারতে লাগল দুহাতে চুলের মুঠি ধরে টানতে লাগল ;

আমিও ওসবের তোয়াক্কা না করে বাকি বাড়া ওর গুদে ঢুকিয়ে দিয়ে বেশ জোরে জোরে কোমর দোলাতে লাগলাম। প্রথম কিছুক্ষন বেশ পরিশ্রম করে গুদে ঢোকানো আর বের করতে হচ্ছিল। একটু বাদে বেশ অনায়াসে গুদে আমার বাড়া ঢুকতে বেরোতে লাগল কেননা ভেতরটা বেশ পিচ্ছিল হয়ে গেছিলো।

আমি সেভাবে দশ মিনিট কোমর দুলিয়ে ওকে চুদে দেবার পর আমার মাল বেরোবার সময় হয়ে এসেছিলো তাই শেষ কয়েকটা গুতো দিয়ে ওর গুদ থেকে বাড়া বের করে ওর পেটের উপরে একগাদা সাদা থকথকে মাল ঢেলে দিলাম। দেখলাম আমার সাথী মেয়েটি একেবারে কাহিল হয়ে পরে আছে দু পা দুদিকে ছড়ান। আমি আমার বাড়া ওর স্কার্টে মুছে প্যান্টের ভিতরে পুড়ে ওকে ণর দিলাম বললাম – এবার বাড়ি যাও।

মেয়েটি ধীরে ধীরে উঠে বসে আমার দিকে তাকিয়ে বলল – আমি তোমাকে চিনতে পারছিনা যদি চিনতে পারতাম তাহলে তোমার বাড়ি গিয়ে নালিশ করে আসতাম।
আমি – দেখো যা হবার হয়ে গেছে আমিও তোমাকে চিনি না তুমিও আমাকে চেনোনা , এবার বাড়ি যাও গিয়ে ফ্রেশ হয়ে নাও। হ্যা আর একটা কথা তোমার তো কোনো ছেলে বন্ধু নেই আর আমার কোনো মেয়ে বন্ধু নেই যদি আমাকে তোমার বন্ধু করতে চাও তো কাল সন্ধ্যের সময় এখানে এসো আমি এখানে তোমার জন্যে অপেক্ষা করবো। এর উত্তরে ও বলল – কেন একবার করে বুঝি সাধ মেটেনি কালকেও তোমার ওই মুগুর ঢোকাবে। শুনে আমি একটু হেসে বললাম – কাল যদি তুমি দাও চুদতে দাও তো চুদবো না দিলে শুধু গল্প করবো আর আমরা দুজনে দুজনকে চিনে নেব।

ও আর কোনো কথা না বাড়িয়ে ওর বান্ধবীদের দিকে দেখলো ওরাও সবাই তৈরী হয়ে গেছে তাই ওরা তিনজন চলে গেলো।

শিবু – কুনাল সালা মেটাকে চুদে খুব মজা পেলাম রে যেমন মাই তেমনি গুদ মাঝে মধ্যে এরকম মাগি যদি চোদা যায় তো মেস হয় তাইনা।

আমরাও ওর কথাতে একমত হলাম। আর দেরি না করে গলি থেকে একজন একজন করে বেরিয়ে এলাম কিছুক্ষন এদিক ওদিক ঘুরে বেরিয়ে যে যার বাড়ি চলে গেলাম।

রাতে বাড়ি ফিরে বাথরুম ফাঁকা পেয়ে সোজা ঢুকে পড়লাম আর ভালো করে সাবান শ্যাম্পূ দিয়ে স্নান করে বেরিয়ে এলাম একটা বারমুডা আর টি শার্ট গায়ে দিয়ে সোজা রান্না ঘরে গেলাম যদি কিছু খাবার পাওয়া যায়।অনেক খোজ খুজির পরে দুপুরের খিচুড়ি প্রসাদ পেলাম একটা বাটিতে সেটাই নিয়ে খেতে শুরু করলাম।

খাওয়া শেষ করে বেরিয়ে এসে জল খেলাম আর সোজা বসার ঘরের দিকে চললাম টিভি দেখবো বলে বসার ঘরের আগে রুনা আর মিনুর ঘর সেখান দিয়ে যেতে গিয়ে খুব চাপা গলায় কিছু কথা শুনতে পেলাম – মিনুরে আমার গুদটা মনে হয় চিরে গেছে ছেলেটার যা মোটা বাড়া জোর করে গুদে ঢুকিয়ে চুদে দিলো।

..এরপর মিনুর গলা — যাই বল দিদি এই প্রথম আমাদের গুদে বাড়া ঢুকলো প্রথমে বেশ ব্যাথা পেলেও পরে কিন্তু বেশ সুখ পেয়ে ছিলাম আমার গুদে যে বাড়াটা ঢুকে ছিল সেটাও বেশ মোটা ছিল আর ছেলেটা মার্ গুদ চুষছিলো যখন তখন তো মনে হচ্ছিলো যে এর থেকে বেশি সুখ আর কোনো কিছুতেই নেই।

রুনার গলা –আমারও পরে বেশ মজা লেগেছিলো চোদাতে কিন্তু ওকে তো আর আমি চিনতে পারিনি যে ওর সাথে সময় সুযোগ মতো গুদ চুদিয়ে নেব, আর ওই গলির মধ্যে শুয়ে কি আর চোদাতে ভালো লাগে বল।

মিনুর গলা – সেটা ঠিক বলেছিস যদি কোনো বিছানাতে চুদতো তো আরো বেশি সুখ পাওয়া যেত।তবে তোকে যে ছেলেটা চুদে ছিল সে তো বলেছে যদি ওর সাথে বন্ধুত্ব করতে চাই তো কালকে সন্ধ্যে বেলা ওই গলিতে যেতে।

রুনার গলা – তা তো বলেছিল কিন্তু যদি খুব পরিচিত কেউ হয় তো আমার খুবই লজ্জা করবে রে।

মিনুর গলা –দিদি যাবি কালকে ওর সাথে দেখা করতে আর হোকনা চেনা পরিচিত তাতে তো কোনো অসুবিধা নেই আর চেনা হলেই তো ভালো কোনো ক্ষতির ভয় থাকবে না আর আমার মনে হয় ছেলে গুলো সবাই ভালো। আর আমার মনে হয় ওরাও আমাদের মতো প্রথম বার গুদ চুদলো ; চল না দিদি একবার ওই ছেলেটার সাথে দেখা করে বন্ধুত্ব পাতাই তাহলে তুই আর আমি দুজনেই মাঝে মাঝে গুদ মারতে পারব।

রুনার গলা – যদি ওরা তিনজনেই আসে তাহলে তো তোকে বা আমাকে দুটো বাড়া দিয়ে চোদাতে হবে।

মিনুর গলা – সে হয় হবে তবে যাবো তুই আর আমি ঝুমাকে কিছুই বলব না আমরা।

রুনার গলা –ঠিক আছে সে দেখা যাবে আগে তো কাল সন্ধ্যে হোক , ছিল আমার খুব খিদে পেয়েছে মা কে বলি কিছু খেতে দিতে।

ওরা এখুনি বেরোবে তাই আমিও চট করে ওদের ঘরের সামনে থেকে সরে গেলাম আর বসার ঘরে গিয়ে টিভি চালিয়ে দিলাম।ভাবতে লাগলাম তাহলে তিনটে মেয়ের মধ্যে আমার দুই বোন ছিল আর আমি দুজনের একজনকে চুদেছি। আর কালকে যদি আমাকে দেখে ওরা বাড়িতে বলে দেয় তো মহা কেলেঙ্কারি হয়ে যাবে।

ভাবতে লাগলাম কি করা যায় শিবু বা তপনকে বলা যাবে না তাহলে পাঁচ কান হবে যা করার আমাকেই করতে হবে।রুনা মিনু খেয়ে বসার ঘরে এলো আমাকে দেখে রুনা বলল — কিরে দাদা তোর রঙ খেলা কেমন হলো।

আমি – ভালোই প্রতিবার যেমন হয় সেরকমই।

মিনু – তা তোদের তো দেখলাম না তোরা কোথায় ছিলি

আমি – কেন আমরা তিন জন্যেই তো পাড়াতেই ছিলাম।

রুনা – তা কোনো মেয়েকে রঙ মাখালি না কি নিজেরাই নিজেদের রঙ মাখালি।

আমি চুপ করে ভাবতে লাগলাম বলবো নাকি যে ওই গলিতে তিনটে মেয়েকে রঙ মাখিয়েছি আর এটা বললে ওর বুঝতে পারবে যে আমরা তিনজনেই ওই গলিতে ছিলাম আর ওদের তিনজনকে জোর করে গুদ মেরেছি।

আমাকে চুপ করে থাকতে দেখে মিনু বলল – কিরে দাদা চুপ করে আছিস কেন

আমি – আমার ভীষণ গরম লাগছে আমি ছাদে যাচ্ছি।

সাথে সাথে রুনা আর মিনুও বলল আমরাও ছাদে যাবো।আমি ওদের কথা শুনে সফা থেকে উঠে সিঁড়িতে পা দিলাম ওদিকে রুনা মিনু দুজনেই মা কে বলল – মা আমরা দুজন্যে দাদার সাথে ছাদে যাচ্ছি ; মার উত্তর ঠিক আছে তোমরা ছাদে যাও রান্না হলে তোমাদের ডাকব।

বাংলা চটি খোলা ছাদে চুদে ভাবীকে পোয়াতি করলাম

আমি ওদের আগেই ছাদে চলে এলাম কোথায় বসবো ভাবছি এরই মধ্যে রুনা মিনু ছাদে উঠে এলো আর সাথে একটা মাদুরও নিয়ে এসেছে। মাদুর বিছিয়ে আমাকে রুনা বলল – আয় দাদা মাদুরে বস।

আমিও মাদুরে গিয়ে বসলাম।বসার পরে মিনু জিজ্ঞেস করল এবার তো আর গরম লাগছে না এবার বল আজ তোরা তিন বন্ধুতে নতুন কিছু করলি কিনা।

আমি – ঠিক আছে আমি সব বলব কিন্তু তার আগে তোরা বলবি।

মিনু – না না আগে তুই বলনা দাদা।

আমি –না আগে মেয়েরা বলবে পরে আমারটা বলব তবে কোনো কিছুই গোপন করতে পারবিনা আমিও কোনো কিছুই লোকাবো না তোদের কাছে।

আমার কথা শুনে দুজনে দুজনের দিকে তাকাল আর রুনা মিনুর কানে কানে কি যেন বলল সেটা সোনা গেলো না। মিনু শুধু না না করতে লাগল।

রুনা আমার দিকে তাকিয়ে বলল –দাদা দেখ আমরা তো এখন বেশ বড় হয়েছি যদি কোনো ছেলের সাথে কিছু করে থাকি তো তুই আমাদের বকবি না বল।

আমি –আগেতো শুনি কোন ছেলের সাথে তোরা কি করেছিস আর তছাড়া আমি কি কোনোদিন তোদের বকেছি না মেরেছি।

রুনা –না তা বকিসনি বা মারিস নি তবে আজ যেটা হয়েছে তার জন্ন্যে আমাদের দুজনের কোনো দোষ ছিলোনা সবটাই জোর করে করেছে।

আমি –অরে কি করেছে সেটাতো বলবি , জোর করে কেউকি রঙ মাখবার নাম করে তোদের বুকে হাত দিয়েছে ?

মিনু – দাদা জোর করে শুধু আমাদের মুখেই হাত দেয়নি আরো অনেক কিছু করেছে।

আমি মিনুর দিকে তাকিয়ে বললাম তোদের চেনা ছেলে না কি অন্য পাড়ার কেউ আর এ ঘটনা কোথায় হলো।

এবার রুনা বলল –অরে ঐযে আমাদের কয়েকটা বাড়ির পরে যে কানা গলি আছে সেখানে তিনটে ছেলে দাঁড়িয়ে ছিল আমরা কাছে যেতেই আমাদের জোর করে গলির ভিতরে টেনে নিয়ে গিয়ে মেয়েদের সাথে যা যা করার সব কিছুই করেছে। তবে আমরা কেউই ওদের চিনতে পারিনি রঙ মাখা মুখ আর অন্ধকার থাকার ফেলে কিছুই বুঝতে পারিনি ওরা কারা।

আমি ভাবতে লাগলাম এখনি বলব ওদের যে ওই তিনজন আমরাই ছিলাম।হঠাৎ রুনার কথায় ত্মক নড়লো – কিরে দাদা চুপ করে আছিস কেন কিছু বল।

আমি বললাম –তা তোদের আগে বল কি কি করলো কি ভাবে করল আর তোদের মজা লেগেছিলো কিনা সব খুলে আমাকে বল আর আমি কথা দিচ্ছি যে আমি তোদের আমি কিছুই বলব না ; তোদের পরে আমি যা বলব তাতে তোরাও কিছুই বলতে পারবিনা আমাকে বা বাড়ির কাউকে।

মিনু মুখ নিচু করে বসে আছে বুঝলাম মিনু কিছুই বলবে না তাই আমি বললাম – ঠিক আছে আমি নিচে যাচ্ছি তোরা যখন আর কিছুই বলবি না তো এখানে চুপ করে বসে থেকে কি হবে — বলে আমি উঠে দাঁড়ালাম আর তাতেই মিনু আমার হাত ধরে বলল –দাদা যাস না রে আমরা সব বলব দেখ আমাদের তো এ সব কথা বলার আর কেউ নেই, তুই আমাদের একাধারে দাদা আর বন্ধু তাই তোকেই আমাদের আজকের ঘটনা সবটাই বলছি।

এরপর দুজনে সব কিছু আমাকে বলতে লাগল আর ওদের বলা শেষ হলে আমি বললাম ওরাকি ওদের বীর্য তোদের ভিতরে ফেলেছে না কি বাইরে

রুনা বলল –না আমাকে যে ছেলেটা করেছে সে ওর ওটা বের করে আমার পিটার উপরে ফেলেছে আর মিনুও একই কথা বলল।

রুনা আরো বলল –যে জানিস দাদা আমি আমার প্যান্টি খুলতে দিছিলাম না বলে জোর করে টেনে প্যান্টিটাই চিরে দিলো আর সেই প্যান্টি হয়তো এখনো ওখানেই পরে আছে।

আমি ভাবতে লাগলাম যে প্যান্টিটা তো আমি আসার সময় পকেটে করে নিয়ে এসেছি সেটা আমার বাথরুমে ছেড়ে রাখা প্যান্টের পকেটে আছে যেটা আমি কেবারে ভুলেই গেছিলাম। তাই চট করে উঠে দাঁড়িয়ে ওদের বললাম —তোরা একটু বস আমি একটু বাথরুম থেকে আসছি — বলেই খুব তাড়াতাড়ি সিঁড়ি দিয়ে নেমে এলাম আর সোজা বাথরুমে র দরজার কাছে গেলাম আর তখনই বাথরুমের দরজা খুলে কাকিমা বেরিয়ে এলেন আমাকে দেখে বললেন – কিরে কুনাল ছোট বাইরে নাকি বড় বাইরে।

আমি শুধু আমার করে আঙ্গুল তুলে দেখিয়ে সোজা বাথরুমে ঢুকে গেলাম দেখলাম আমার জামা-প্যান্ট একটা বালতিতে সাবান জলে ভেজানো।

তাড়াতাড়ি করে প্যান্টটা তুলে ওর পকেটে হাত দিয়ে সেই ছেঁড়া প্যান্টিটা পেলাম ওটাকে ভালোকরে জলে ধুয়ে নিংড়ে আমার বারমুডার পকেটে চালান করে দিলাম।

তারপর বেরিয়ে আবার এসে সিঁড়ি বেয়ে ধীরে ধীরে ওপরে উঠতে লাগলাম। ছাদের দরজার কাছে পৌঁছতেই ওদের দুবোনের কথা কানে আসল – মিনু বলছে দিদি দাদা এখনো কি করছে রে হিসি করতে গেলো নাকি আমাদের ওই ছেলে গুলো চুদে দিয়েছে সেটা শুনে ওর বাড়া দাঁড়িয়ে গেল আর সেটাকে ঠান্ডা করতে বাথরুমে গেল।

রুনা – হতে পারে রে আমি দাদাকে দেখেছি ওর মস্ত বড় বাড়া ধরে খেচতে আর সেটা সব ছেলেই করে যৌবনের ডাকে সবাই সারা দেয় আর ইটা কোনো দোষের না। আমরাও তো নিজেদের গুদে আঙ্গুল দিয়ে ঘষে সুখ করি।

ওর কথা শুনে মিনু বলল – দিদি জানিসতো এই কদিন আগেই আমি স্কুল থেকে ফিরে পোশাক পাল্টাচ্ছি ঘরের ভিতরে হঠাৎ আমার নজর গেলো ড্রেসিং টেবিলে আয়নাতে দাদা বাইরে বসে ছিল আর দাদা আমার খোলা মাই দুটো দেখছিল মনে হচ্ছিলো একবার হাতে পেলে আমার মাই দুটোকে টিপে লাল করে দেবে। দাদা বুঝতে পারেনি যে আমি দেখছি ওর মাই দেখা। সত্যি কথা বলব দিদি আমার তখন ইচ্ছে করছিলো যে দাদা এসে আমার মাই দুটো নিয়ে চটকাক চুষে খাক কিন্তু নিজের থেকে কি আর দাদাকে বলা যায় দাদা আমার মাই দুটো তুই টিপে দে।

ওর কথা শেষ হতে রুনাও বলল – হরে মিনু আমিও যেদিন দাদা বাড়া খেচা দেখেছি আমরও মনে হচ্ছিলো যে দাদার ওই মোটা সুন্দর বাড়া ধরে আমার গুদে ঢুকিয়ে নিয়ে দাদাকে দিয়ে গুদ মাড়াই। বাংলা চটি

রুনার কথা শেষ হবার আগেই আমি ঢুকে পড়লাম আর আমাকে দেখে রুনা তোতলাতে লাগল বললাম – কিরে কার বাড়া ধরে তোর গুদে ঢোকাতে ইচ্ছে করছিলো রে রুনা।

আমার কথার জবাব দেবে কি লজ্জাতে মাথা যতটা পারে নিচু করে বসে থাকল।

আমি মিনুকে জিজ্ঞেস করলাম তোরাও গুদ বাড়া চোদা শব্দ গুলো জানিস আর নিজেদের মধ্যে বলাবলি করিস তাইনা।

মিনু শুধু মাথা নেড়ে হা বলল।
আমি রুনার কাছে গিয়ে ওর গা ঘেসে বসে বললাম – আমি সব শুনেছি তা আমার বাড়া তোর খুবই পছন্দ তাইনা, তা আমাকে তো কোনোদিন বলিসনি বলে ওর মুখ তুলে আমার দিকে ঘুরিয়ে আবার জিজ্ঞেস করলাম তুই আমার বাড়া কবে দেখেছিস বল নইলে আমি জেঠিকে সব বলব যে আজ তোরা কি করেছিস।

রুনা – আমার হাত ধরে বলল – প্লিস দাদা ইটা করিসনা আর তাছাড়া তুইও তো মিনুর খোলা মাই ড্যাব ড্যাব করে তাকিয়ে দেখেছিস।

আমি – মিনুর দিকে থাকিয়ে জিজ্ঞেস করলাম তোর আমি আবার আমি কবে দেখেছিরে ?

মিনু – কেন গত সপ্তাহে আমি স্কুলের পোশাক পাল্টাবার সময় তুই আয়না দিয়ে চুরি করে আমার মাই দুটো দেখছিলি, তুই কি ভেবেছিলি যে তুই আমার মাই দেখবি অথচ আমি জানতেও পারবোনা।

আমি – তুই যদি নিজে থেকে সামনে সামনি তোর মাই দেখাতিস তাহলে তো আর চুরি করে দেখতে হতোনা।

রুনা – আমিও তো তোর বাড়া চুরি করেই দেখেছি , তুই কি কখনো আমাকে তোর বাড়া দেখিয়েছিস

আমি – তুই বললেই পারতিস যে দাদা আমাকে তোর বাড়াটা একটু দেখতে দে।

মিনু হঠাৎ বলে উঠলো – আমি এখন বলছি দাদা তোর বাড়া একবার দেখা না রে।

আমি – এইতো আমার সোনা বোন আমার বাড়া দেখতে চাইছে তোকে দেখাব রুনা কে নয় আর তার বদলে তোর মাইও আমাকে দেখlতে হবে কেমন।

মিনু – দাদা আমি রাজি।

আমি – ঠিক আছে তার আগে আমি রুনাকে একটা জিনিস দেখাব বলে রুনার দিকে তাকালাম।

রুনা – কিরে দাদা কি দেখlবি রে

আমি – যা দেখাব সেটা দেখলে তুই ভিরমি খাবি

রুনা – যা হবার হবে তুই দেখা যেটা দেখবি সেটাকি আমার জিনিস নাকি অন্যের।

আমি – আগে দেখাই তোকে দেখলেই বুঝতে পারবি সব –বলে আমার পকেট থেকে রুনার ছেঁড়া প্যান্টিটা বের করে ওর হাতে দিলাম আর সেটা দেখে বুঝতে পারল যে ওর জোর করে টেনে ছেঁড়া প্যান্টি আর বোঝার সাথে সাথে রুনা আমার উপর ঝাঁপিয়ে পরে বলতে লাগল শয়তান তাহলে তুইই আমার গুদে তোর বাড়া ঢুকিয়ে চুদেছিস।

আমি – কি করবো বল এতো বড় হলাম কিন্তু এখনো পর্যন্ত কাউকে চোদার সুযোগ পাইনি তাই তো আমরা তিনজনে মতলব এঁটেছিলাম যে যে করেই হোক আজ কাউকে না কাউকে ঠিক চুদব জোর করে হলেও।

আমি মাদুরে চিৎ হয়ে পরে আছি আর আমার বুকের উপরে রুনা, ওর দুটো মাই আমার বুকে চেপে রয়েছে রুনার মুখ আমার মুখের একেবারে সামনে আর ওদিকে মিনু ওর টিশার্ট উঠিয়ে ব্রা বিহীন দুটো মাই বের করে হতভম্বের মত তাকিয়ে আছে আমার আর রুনার দিকে।

রুনা আমার বুক থেকে না উঠে বলল – বলল দাদা জানিস আমার সপ্ন ছিল যে তোর মত কোনো রূপবান ছেলের কাছেই আমার কুমারিত্ত বিসর্জন দেব আর সেটা হলো তরমত অন্ন কেউ নয় সয়ং তুই নিজে আমার গুদের পর্দা ফাটালি; তুই আমার স্বপ্ন সফল করলি রে আমার সোনা দাদা।

মিনু – সব সোনার পর ধাতস্থ হয়ে শুধু বলল যাক বাবা বাইরের কেউ নয় নিজের দাদার কাছেই যখন ইচ্ছে হবে এবার থেকে পা ফাক করে চোদন খাব; তবে আমার প্রশ্ন হচ্ছে দিদিকে তো তুই চুদলি আমাকে কে চুদলো শিবুদা না তপনদা।

আমি – তোর গুদ ফাটিয়েছে শিবু, কেন তোর ভালো লাগেনি; বেশ তো মজা করে চোদাচ্ছিলি।

মিনু – প্রথমে ওই মোটা বাড়া গুদে ঢোকাতে আমার প্রাণ বেরিয়ে যাচ্ছিলো তবে পরে বেশ সুখ দিয়ে চুদেছে শিবুদা।

শুনে রুনা বলল – দেখ মিনু শিবুদা তোর গুদের পর্দা ফাটিয়েছে ঠিকই কিন্তু আর কোনো বাইরের ছেলের সাথে আমরা চোদাব না কারন আমাদের ঘরেই যখন আমাদের সোনা দাদা আছে। কিরে দাদা আমাদের চুদে দিবিনা ?

আমি – কেন একথা বলছিস তোদের সময় সুযোগ করে আমি ঠিক চুদে দেব কোনো চিন্তা করিসনা রে তোরা।
মিনু আমার আরো কাছে সরে এসে বলল – কিরে দাদা আমিতো সেই কখন থেকে আমার দুটো মাই বের করে রেখেছি তুই তো একবার দেখলি না আর নিজের বাড়া এখনো প্যান্টের ভিতরে রয়েছে সেটাও দেখালি না।
আমি আর কথা না বাড়িয়ে আমার বারমুডা টেনে নামিয়ে দিলাম আর মিনু হুমড়ি খেয়ে রুনার কোমর সরিয়ে দু হাতে ধরে মুখে গালে ঘষতে লাগল বলল – দাদা কি সুন্দর রে তোর বাড়া আমি একটু চুষব।
আমি বললাম – আমার মিনু সোনা তোর যা খুশি কর আমার বাড়া নিয়ে মুখে ঢোকা গুদে ঢোকা।

আমার কথায় রুনাও উঠে আমার বাড়ার দিকে মুখ করল আর ওর সুন্দর পাছা আমার মুখের সামনে।

মিনু আমার বাড়া ধরে মুখে পুড়ে চুষতে লাগল আর রুনা আমার বিচি দুটো চটকাতে লাগল আর মাঝে মাঝে জীব দিয়ে চেটে দিতে লাগল। আমি রুনার পাছার উপর থেকে স্কার্ট উঠিয়ে দিলাম দেখলাম একটা সাদা প্যান্টি পরে আছে ও। সেটা টেনে নামিয়ে দিলাম আর আমার জিব দিয়ে ওর পদের ফুটো চাটতে লাগলাম।

রুনা একটু কেঁপে উঠে বলল – কি করছিস দাদা তুই আমার হাগুর জায়গাতে মুখ দিচ্ছিস তোর কি কোনো ঘেন্না পিত্তি নেই রে — বলে নিজের পছ সরাতে চেষ্টা করতে লাগল কিন্তু আমি বেশ জোরে ধরে থাকতে সরাতে পারলোনা আর ওর কথায় কান না দিয়ে শুধু বললাম – তোদের দু বোনের কোনো জায়গাতেই মুখ দিতে আমার ঘেন্না লাগবেনা তোরা আমার সোনা বোন।

রুনা হাল ছেড়ে দিয়ে বলল — তোর যা খুশি কর আমি জানি তোকে বাধা দিয়ে কোনো লাভ নেই আর কসবি যখন ভালো করে চোষ আমার পোঁদ গুদ মাই সব তোর তুই যা ইচ্ছে করতে পারিস।

আমিও মনের সুখে ওর পছ তুলে ধরে গুদটা ঠিক আমার মুখের উপরে নিয়ে গুদ চাটতে আর চুষতে শুরু করলাম আর রুনা আমার বিচি দুটো চটকাতে চটকাতে একটা বিচি মুখে ঢুকিয়ে নিলো।

একটু পরেই রুনা আমার মুখের উপর ঠাপাতে লাগল এরকম করতে করতে আমার মুখের ভিতরে ওর রাগরস খসিয়ে নিস্তেজ হয়ে গেলো। আমি রুনাকে আমার নাক থেকে গড়িয়ে পশে শুইয়ে দিলাম আমার বাড়ার অবস্তা খুবই খারাপ যখন তখন আমার বীর্য বেরিয়ে যাবে। তাই আমি মিনুকে আমার কাছে টেনে নিলাম আর ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরে চুষতে লাগলাম আর হাত বাড়িয়ে ওর মাই দুটো চটকাতে লাগলাম।

মিনুর কানে কানে বললাম কিরে আমার বাড়া একবার তোর গুদে নিবি নাকি।

মিনু শুনেই লাফিয়ে উঠে বলল – দে না দাদা তোর ছোট্ট সোনা বোনের গুদে মেরে দিদি তো তোর বাড়া গুদে নিয়ে চুদিয়েছে তা এখন আমার গুদটা একটু চুদে দে।

আমি উঠে ওর ঠ্যাং ফাক করে ধরে আমার বাড়া ওর রসালো গুদে ঠেকিয়ে এক ঠাপে পুরো বাড়া ওর গুদে ঢুকিয়ে দিলাম মিনু একবার “ওক ” করে একটা আওয়াজ করল আর মাই প্রানপনে গুদে আমার বাড়া চালাতে লাগলাম আর দু হাতে ওর দুটো মাই নির্দয় ভাবে মুচড়িয়ে দিতে লাগলাম।

মিনু মুখে বলতে লাগল – ওর দাদা দে দে ভালো করে তোর বাড়া দিয়ে আমার গুদে চুদে ফাটিয়ে দে আমি আর এতো সুখ সহ্য করতে পারছিনা এই সব বলতে বলতে ওর রস খসিয়ে দিলো আর আমারও হয়ে এসেছিল তাই ওর গুদ থেকে আমার বাড়া বের করে নিলাম আর সাথে সাথে রুনা আমার বাড়া ধরে ওর মুখে ঢুকিয়ে নিলো আর তখনি আমার বীর্য ওর মুখে গলগল করে পড়তে লাগলো আর রুনা কোৎ কোৎ করে সবটা বীর্য গিলে খেয়ে নিলো কিছুটা ওর ঠোঁটের দু পাস্ দিয়ে গড়িয়ে পড়ছিলো সেটাও হাতে নিয়ে জিভ দিয়ে চেটে খেয়ে নিয়ে বলল – দাদা তোর মালের কি ঝাঁজ রে আমার খুব ভালো লাগল তোর মাল খেতে।

এভাবে আমরা কিছুক্ষন চুপ করে শুয়ে থাকলাম; তারপর উঠে বসে আমার বারমুডা ঠিক করে পরে নিলাম মিনুকে ডেকে তুলে ওর টি শার্ট নামিয়ে দিলাম মিনুর প্যান্টি ছিলোনা শুধু স্কার্ট আর তাই আমি রুনার প্যান্টি ছেঁড়া আর গোটা দুটোই আমার পকেটে ঢুকিয়ে নিলাম। ওর দু বোন উঠে পড়ল।

রুনা – আমার প্যান্টি দে না রে দাদা প্যান্টি রেখে কি করবি আমার গুদটাই তো তোকে দিয়ে দিয়েছি শুধু শুধু গুদের ঢাকনা নিয়ে কি করবি রে।

আমি – না ইটা আমার কাছে থাকবে স্মৃতি চিন্হ হিসেবে রেখে দেব।

রুনা আর কথা না বাড়িয়ে মিনুকে নিয়ে নিচে নেবে গেল। আমি এবার হাত পা ছড়িয়ে শুয়ে পড়লাম চোখ বন্ধ করতেই দু চোখে জুড়ে ঘুম নেমে এলো।

একটু পরে মনে হলো কে যেন আমাকে ধাক্কা দিচ্ছে জোর করে চোখ খুলে দেখলাম যে কাকিমা আমার মুখের কাছে ঝুকে রয়েছে। আমাকে শখ মেলে চাইতে দেখেই একটু মুচকি হেসে বলল বাবা কি ঘুম তোমার কুনাল সেই তখন থেকে ডাকছি ঘুমই আর ভাঙছেনা তোমার।

কাকিমা আমার থেকে কিছু বড় বয়েসের বেশি তফাৎ না থাকায় আমাকে তুই না বলে তুমি করেই বলে।
কাকিমা – ঘুম তো পাবেই এতো ধকল গেলো তোমার।

আমি – কিসের ধকল আজ তো কোনো কাজই করিনি আমি।

কাকিমা – কেন মিথ্যে কথা বলছো দু দুটো কচি মেয়ের খিদে মেটালে তাতে বুঝি ধকল কম হয়।

আমি চোখ বড় বড় করে বললাম কি বলছো তুমি এসব।

কাকিমা – আর শাক দিয়ে মাছ ঢাকতে হবেনা আমি সব দেখেছি বলে আমার বারমুডার উপর দিয়ে বাড়া ধরে বলল এটার জোর দেখে আমিও আমার গুদ ভিজিয়ে ফেলেছি গো। একবার দেবে আমার গুদে এটাকে একটু শান্তি পেতাম।

আমি বুঝলাম যে এখন রাখ ঢাক করে কোনো লাভ নেই বললাম কেন তোমাকে কাকু চোদে না ?

কাকিমা – ছাড়তো তোমার কাকুর কথা এক আঙ্গুল বাড়া শক্ত করে ঢোকাতে না ঢোকাতেই লাল ঝরিয়ে নেতিয়ে পরে ওতে কি আমার মতো মাগীর সুখ হয় আমার চাই তোমার এই মোটা লম্বা বাড়া তবে না চুদিয়ে সুখ পাওয়া যায়। আমার নজর অনেকদিন থেকেই তোমার উপর ছিল আর আমি তোমার জাঙ্গিয়া ছাড়া বারমুডার ভিতরে যখন বাড়াটা দোলে আমার সেদিকে তাকিয়েই গুদ ভিজে যায়। পেলাম তোমাকে ঠিকই কিন্তু ওই দুই মাগি আমার আগেই তোমাকে কব্জা করে নিয়েছে। নিয়েছে তো নিয়েছে তাতে আমার কি তোমার এই বাড়া আমার গুদে ঢুকলেই হলো।

আমার হাত টেনে নিজের সারি সায়া গুটিয়ে ওর গুদে ঠেকিয়ে দিয়ে বলল দেখো আমার গুদের কি অবস্থা করেছে তোমার এই বাড়া। আমিও হাত দিয়ে গুদে ঘাটতে লাগলাম।

একটা আঙ্গুল ঢুকিয়ে খেচে দিতে লাগলাম আর তাতেই কাকিমা আঃ আঃ করতে লাগল আর নিজেই নিজের মাই দুটো মুচড়াতে লাগল। কিছুক্ষন খচে দিতেই ওর রস আমার হাত ভোরে ঢেলে দিলো।

আমি হাত বের করে নিলাম কাকিমা আমার হাত নিজের সায়া দিয়ে মুছিয়ে দিয়ে বলল দেখলে তো আমার গুদের কতো খিদে তোমার আঙ্গুল ঢুকিয়েই একবার রস খসিয়ে দিলে না জানি তোমার বাড়া আমার গুদে ঢুকলে কতবার রস ঝরবে আমার।

তারপর আমাকে বলল রাতে আমি তোমার ঘরে যাবো তুমি দরজা ভেজিয়ে রাখবে কিন্তু যদি তা না করো তো তোমার কপালে খুব দুঃখ আছে আমাকে না চুদলে তুমি ওই দুটো কচি গুদও পাবেন ওদের আমি সবাইকে বলে দেবার ভয় দেখিয়ে তোমার থেকে দূরে সরিয়ে দেব।

  আমি আমার স্বামীর সাথে নয় আমার ছেলের সাথে ঘুমাই

Leave a Reply