রক্তের টান – বাপ মেয়ের অবৈধ চোদাচুদি

Bangla Choti Golpo

রক্তের টান – বাপ মেয়ের অবৈধ চোদাচুদি

রমেনবাবু হেঁসে উঠে মেয়ের একটা স্তন হাত দিয়ে চেপে ধরে বলেন, “ছেড়ে দেব মামনি, এক্ষুনি ছেড়ে দেব, আর একটু টিপে নি, দেখবি দারুন সুখ পাবি, তারপর তোর রসেভরা মধুভান্ডে আমার ডান্ডাটা ভরে গাদন দিয়ে তোকে বিশ্রাম দোব” চিবিয়ে চিবিয়ে কথাগুলো বলল ৪৮ বছরের পিতা তার ঔরসজাত বিংশ বর্ষীয়া কন্যা রিয়াকে। মাই দুটো কচলাতে কচলাতে মেয়েকে হাটুগেড়ে বসিয়ে একহাতে মাথাটা ধরে নিজের একফুটি বাঁড়াটা মুখের সামনে এনে বলেন, “নেঃ ভাল করে চুষে দে।” রিয়া বাবার বাঁড়ার পেঁয়াজের মত মুন্ডিটা মুখে ভরে একটু চুষেই হাফিয়ে উঠল বলল, ‘বাব্বাঃ দিন দিন তোমার ওটা ফুলে এত মোটা হচ্ছে যে মুখে নিলে মনে হচ্ছে কষ চিড়ে যাবে।’

রমেনবাবু বলেন, “ঠিক আছে চুষতে হবে না, তুই বরং মাইচোদা করে দে।” রিয়া জানে যে বাবার আদেশ অমোঘ, তাই কাল বিলম্ব না করে, ‘তুমি ঐ চেয়ারটায় বোস’ বলে বাবাকে চেয়ারে বসিয়ে নিজে আবার বাবার দুপায়ের ফাঁকে হাঁটুগেড়ে বসে বাবার ভীমাকৃতি বাঁড়াটা বুকের মাঝখানে নিয়ে দুহাতে নিজের ডবকা মাইদুটো দিয়ে চেপে ধরে সেটাকে তারপর উঠানামা শুরু করে। প্রতিবার মাইজোড়া টেনে নামানোর সাথে সাথে বাঁড়ার লাল মুন্ডিটা মাইয়ের খাঁজ থেকে বেরিয়ে এসে পরক্ষনেই হারিয়ে যায় তার নরম শাঁখের মত স্তনযুগলের গভীরে।

পিতা রমেন নিষ্ক্রিয় থাকেন না, হাটুগেড়ে বসে থাকা কন্যার দুপায়ের ফাঁকে পায়ের একটা পাতা চালিয়ে দেন, তারপর পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে আত্মজার ঠেলে বেরিয়ে আসা গুদের কোঁটখানা নাড়াতে থাকেন। মুহূর্তের মধ্যে রিয়া ছটফটিয়ে ওঠে, বিদ্যুৎবেগে নাড়াতে থাকে শঙ্খধবল স্তনযুগল, মাথা নিচু করে চকিতে বেরিয়ে আসা লাল মুন্ডিটা মাঝে মাঝে চেটে দেয়, প্রচন্ড আয়েশে বাবার বাঁড়াটা বুকে জড়িয়ে বার কয়েক কেঁপে কেঁপে উঠে জল খসিয়ে ফেলে। ওদিকে বুড়ো আঙুলের উপর মেয়ের গরম যৌবন রসের ছোঁয়া পেয়ে পিতা রমেন বুকে মেয়েকে জড়িয়ে ধরেন এবং মেয়ের স্ফূরিত অধরে ঠোঁট নামিয়ে আগ্রাসি চুম্বনে ভরিয়ে দেন মেয়ের সমগ্র মুখমণ্ডল। দুজনাই বসা অবস্থা থেকে দাঁড়িয়ে পড়ে। রিয়াও বাবার বক্ষবন্ধনের মধ্যে আদুরি বেড়ালের মত বাবার গলা জড়িয়ে ধরে মুখ ঘষতে থাকে বাবার বুকে, গলায়, মুখে। এদিকে পিতার হাত ক্রমশঃ মেয়ের নগ্ন পীঠ থেকে কোমর তারপর আরো নিচে ছড়ান দলমলে উপত্যকায় নেমে আসে, চেপে বসে নরম মাংসের গভীরে। রিয়া অনুভব করে পিতার মুষলের ন্যায় বাঁড়া ক্রমশঃ চেপে বসছে তার তলপেটে। গত একবছরের অভিজ্ঞতায় রিয়া জানে এবার তার কবুতরের বুকের মত নরম যোনি দলিত মথিত হবে জন্মদাতা পিতার পুরুষাঙ্গ দ্বারা, তাই কালবিলম্ব না করে চিৎ হয়ে শুয়ে পড়ে ডানলোপিলোর গদীসাটা খাটের উপর, প্রজাপতির মত ছড়িয়ে দেয় সুঠাম উরু দুটো , কামনা ভরা গলায় পিতাকে আহ্বান জানায়, ”ড্যাডি কাম অন, ফাক মি “।

রমেনবাবু ঝাপিয়ে পড়েন মেয়ের প্রসারিত উরুদুটোর মাঝখানে, দুহাত চালিয়ে দেন হাঁটুর নিচে দিয়ে তারপর আন্দাজমত বাঁড়ার মাথাটা এনে ঠেকান মেয়ের ফাঁক করা দুপায়ের মাঝের চেরায়। বাবা ও মেয়ে দুজনেই কোমর সামান্য এগুপিছু করতেই মেয়ের রসসিক্ত হড়হড়ে পিছল সুড়ঙ্গে হড়কে ঢুকে যায় মুন্ডিটা, পুচ করে একটা শব্দ হয় মেয়ের যোনি থেকে, প্রায় সাথে সাথে ইসস করে শীৎকার ছাড়ে রিয়া। হোটেলে গিয়ে মাকে ভাড়া করে চুদলাম

রমেনবাবু এবার গেদে গেদে পুরোটা ঢোকান মেয়ের তলপেটের গভীরে, তারপর পুরোটা টেনে তুলে আবার চেপে দেন সর্বশক্তিতে, রিয়া গোটা কয়েক ঠাপ চুপচাপ সহ্য করে তারপর আর পারে না চুপ থাকতে, প্রতি ঠাপেই তার মুখ থেকে উম্ম আঃ, ইঃ, উফ ইত্যাদি শব্দ বেরুতে থাকে, কখনো বলে ওঠে, ‘ওঃ ড্যাডি কিল মি, ফাক মি হার্ড’, কখনও বলে, ‘আর পারছি না বাবা, মারও ফাটিয়ে দাও, চোওওঃ… দোওওঃ।’ রমেন বাবু মেয়ের কথায় কর্নপাত না করে তীব্রবেগে কোমর সঞ্চালন করতে থাকেন, মিনিট খানেকের মধ্যেই রিয়ার বকবকানি জড়িয়ে আসে কেবল গোলা পায়রার মত হুম হুম করতে করতে অনুভব করে সে শূন্যে ভেসে যাচ্ছে, চোখের সামনে অজস্র তারার ফুলকি, কোন রকমে বিছানার চাদরটা খামচে ধরে পিচ পিচ করে জল খসায়। রমেনবাবু অনুভব করেন মেয়ের রাগমোচন তার বাঁড়ায়, সেই পাতলা উষ্ণ রসাল সুড়ঙ্গের পেলব অভর্থনা তাকে বাধ্য করে বীর্যপাতে, আঃ গোঃ গোঃ করতে করতে মেয়ের চর্বিমোড়া যোনির গভিরে ঠুসে ধরেন ভীমাকৃতি বাঁড়াটা, ভলকে ভলকে লাভা উদ্গীরন করতে থাকেন মেয়ের বুকে মুখ গুঁজে। পিতার উষ্ণ বীর্যের সংস্পর্শে রিয়া চকিত হয়ে উঠে বুকে জড়িয়ে ধরে পিতার মস্তক, নিজের দু পা দিয়ে বেষ্টন করে পিতার কোমর, পিতাপুত্রি একে অপরকে সোহাগে ভরে দিতে থাকে।

রিয়ার মনে পড়ে যায় বিগত দিনের কথা।

বাবা আমাকে বরাবরই খুব ভালবাসত, আদর করত কিন্তু সে আদর, আজ এই আদরের কত তফাত। আজ বাবা তাকে বাড়ি থেকে ফোন করে ডেকে আনল গুদ মারার জন্য। অথচ কতদিন দুপুরে বাবা স্কুল থেকে তাকে বেড়াতে নিয়ে যেত। সেই বাবা যেন আজ ষাঁড়, ষাঁড় গাইকে চোদন দিল। কিন্তু কেন এই পরিবর্তন রিয়া ভাবতে থাকে। তার মনে হয় এই পরিবর্তনের জন্য সে নিজেও খানিকটা দায়ী। বাবার অমতেই সে বিয়ে করেছিল সুজিতকে মাত্র ১৮ বছর বয়সে, মাস তিনেকের মধ্যে সে অনুভব করেছিল সে ভুল করেছে, সুজিত যৌন দুর্বল, নিজের কৃতকর্মে সে মানসিক ভাবে ভেঙে পড়েছিল। ওদিকে বাবাও কোন যোগাযোগ রাখত না। বছর খানেক এই ভয়ানক দুঃসময়ের মধ্যে থাকতে থাকতে রিয়া মনমরা এক যুবতীতে পরিণত হয়েছিল, তারপর হঠাত এল দুঃসংবাদ মায়ের শরীর খারাপ। তিনদিনের মধ্যে সব শেষ । মায়ের মৃত্যুসংবাদে রিয়া পাগলের মত বাড়িতে ছুটে এসেছিল। সেই শুরু আবার বাবার সঙ্গে যোগাযোগের। মায়ের মৃত্যুর পর বাবা একদম একলা হয়েগেল। ওদিকে আমাকেও একলা থাকতে হত সুজিত অফিসে বেরিয়ে যাবার পর ।

বাবা চিরকাল অফিসে যেত বেলা ৮টার মধ্যে, ঠিক ২টায় ফিরে আসত। আবার যদি কাজ থাকত ৪টে নাগাদ যেত। বলে রাখা ভাল আমার বাবা একজন বড় ইঞ্জিনিয়ার ,কম্পানি থেকে বাবার জন্যে ২৪ ঘণ্টার জন্য গাড়ি দেওয়া হয়েছে । মাকে রান্নার কাজে সাহায্যের জন্য একটা কাজের মহিলা ছিল, মায়ের মারা যাবার কিছুদিন পর সেও কাজ ছেড়ে দিয়ে উড়িষ্যায় ছেলের কাছে পাকাপাকিভাবে চলে যায়। সে চলে যাবার পর বাবা হোটেল থেকে খাবার কিনে খাওয়া শুরু করেছিল, খবরটা পেয়ে আমি বাবার কাছে ছুটে গেলাম অভিমান ভরা গলায় বললাম, “বাবা আমি একটা ভুল করে ফেলেছি তোমার অমতে বিয়ে করে তাই বলে তুমি হোটেল থেকে খাবার এনে খাবে! আমাকে একবারও জানালে না!”

বাবা বলল, ‘নারে সে জন্য নয়, আসলে মেয়ের বিয়ে হলে পরের হয়ে যায়, ভাবলাম সুজিত যদি আবার তোকে কিছু বলে, আমার খাবার জন্য তোকে কেউ দুটো কথা শোনাবে এটা আমি সহ্য করতে পারব না।’

আমার স্বামীর প্রতি যে উষ্মা মনে জমা ছিল স্বতঃস্ফূর্ত ভাবে সেটা বাবার কাছে প্রকাশ হয়ে গেল, ‘উঃ বললেই হল, ক্ষমতা থাকলে তো বলবে।’ আমার বলার ভঙ্গিতে বাবা একটু আবাক হয়ে আমার দিকে তাকাল। আমি ব্যাপারটা সামলে নেবার জন্য বললাম, ‘ওসব নিয়ে তোমাকে ভাবতে হবে না।’ ভয় দেখিয়ে মাকে চোদা – maa ke choda

বাবা বলল, ‘ঠিক আছে তাহলে গাড়িটা তোকে দশটা নাগাদ নিয়ে আসবে, তুইও দুপুরে এখানে খাওয়া দাওয়া করবি, তারপর বিকালে আবার তোকে ছেড়ে দিয়ে আসবে।’

তারপরদিন থেকে আমি বাবার রান্নাবান্নার দায়িত্ব নিলাম, আমার আর বাবার মধ্যে যে ব্যবধান তৈরি হয়েছিল আস্তে আস্তে সেটা দূর হতে লাগল। একদিন দুপুরে বাবা খেতে বসে বলল, “হ্যাঁরে সুজিত তোর এখানে আসা নিয়ে কিছু বলে না তো?”

আমি ছোট্ট উত্তর দিলাম নাঃ।

বাবা আবার বলল, ‘সেদিন যেন কি বলছিলি, সুজিতের তোকে কিছু বলার ক্ষমতা নেই ! ব্যাপারটা কি?’

আমি কোন রকমে বললাম, ‘ও কিছু নয়,তুমি বুঝবে না।’

বাবা বলল, ‘কেন বুঝব না, হ্যাঁরে সুজিত তোকে ভালটালবাসে তো?’

আমি কোন উত্তর দিতে পারলাম না। শুধু একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এল ।

এদিকে রমেনবাবুও ব্যাপারটার মধ্যে কিছু গণ্ডগোল আছে বুঝতে পেরে চুপ করে যান। তাঁর মাথায় ঘুরপাক খেতে থাকে গণ্ডগোলটা যৌনবিষয়ক নয় তো? তবে তো মেয়েটা খুব কষ্ট পাচ্ছে, একটা উদ্ভট চিন্তা তার মাথায় ঘুরতে থাকে। তিনি নিজেও এখন যৌন উপোষী, আর মেয়েটা হয়ত ঠিকমত আদর যত্ন পাচ্ছে না জামাইয়ের কাছে, তবে কি মেয়ের কষ্ট তিনি দূর করতে পারেন না! পরক্ষনেই মনে হয় না ! পারেন না! সমাজ, শিক্ষা সর্বোপরি মেয়ের মনের সঠিক খবরটা না জেনে, না না বলে মনকে শান্ত করেন। রাতে এখন নিঃসঙ্গ রমেনবাবু ভিডিওতে সিনেমা, নাটক, টিভি এসব দেখে সময় কাটান। এমনকি ব্লু ফ্লিমের সিডিও দেখেন। একদিন “কি হোল” বলে একটা ব্লু ফ্লিম দেখলেন রমেনবাবু। ছবিটা যেন তার জীবনের প্রতিচ্ছবি। বিষয় বস্তু অনেকটা এইরকম, দুই পাঞ্জাবি বন্ধু একজন শমশের সিং, বিপত্নিক একমাত্র মেয়ে হেনাকে নিয়ে জীবন। অন্য বন্ধু সমরজিতের স্ত্রী পক্ষাঘাত গ্রস্ত। সেও তার একমাত্র বিবাহিতা কন্যা ঊষা কে নিয়ে দিন অতিবাহিত করেন। ঊষার স্বামী কর্মসূত্রে বিদেশে থাকায় সে পিত্রালয়ে থাকে। ……

শমশের কাজের খাতিরে বাইরে বাইরে কাটালেও অবসরের পর নিজের শহরে ফিরে আসে এবং সমরজিতের সঙ্গে দেখা হয়। দুই বন্ধু দীর্ঘকাল পরে মিলিত হয়ে একে অপরকে ছাড়তেই চায় না। পুরোন সম্পর্ক গাঢ় হয়, কথায় কথায় শমশের, সমরজিতের যৌন হতাশার কথা জানতে পারে। বন্ধুর প্রতি কর্তব্যের জন্য শমশের বন্ধুর অসুস্থ স্ত্রীর সেবার জন্য একজন দক্ষ নার্সের ব্যবস্থা করে দেন ফলে সমরজিতের জীবনে অনেকটা স্বস্তি ফিরে আসে।

ইতিমধ্যে শমশের একদিন সমরজিত ও ঊষাকে পিকনিকে যাবার জন্য আমন্ত্রণ করেন। নির্দিষ্ট দিনে দুই বন্ধু তাদের দুই মেয়েকে নিয়ে এক নির্জন রিসটে ওঠেন। রিসটটি বড় একটি লেকের ধারে প্রচুর গাছপালায় ঘেরা। চারজনে মিলে খানিক গল্পগুজবের পর হেনা সমরজিতকে বলে আংকেল চলুন একটু লেকের ধারে ঘুরে আসি। দুজনে খানিকক্ষণ ঘুরে ফিরে এসে দেখে তাদের ঘরটা ভেতর থেকে বন্ধ। কিছুক্ষণ অপেক্ষা করে সমরজিত হেনা কে ইশারায় জিজ্ঞাসা করে কি বাপার? হেনা ইশারায় দেখিয়ে দেয়। সমরজিত কি হোলে চোখ রেখে দেখেন শমশের তার মেয়ে ঊষার সঙ্গে কামলীলায় মগ্ন, বাবা হয়ে মেয়ের যৌনলীলা দেখে উত্তেজিত হয়ে পড়েন এবং হেনাকে কাছে টেনে নেন। হেনা দীর্ঘকাল থেকে বাবার সঙ্গে যৌনসংগমে অভ্যস্থ, সমরজিত কাকুকে ঘরের পাশে রাখা বেঞ্চটায় বসিয়ে দেয়। সমরজিত হেনার উত্তুঙ্গ স্তন, পাছা নিয়ে খেলতে শুরু করেন। ওদিকে ঊষা এবং শমশের তাদের যৌনসংগম শেষ করে বাইরে আসার সঙ্গে সঙ্গে সমরজিত ঝড়ের বেগে হেনাকে নিয়ে ঘরে ঢুকে খিল এঁটে দেন। ঊষা শমশেরকাকুকে বাবার এই অদ্ভুত আচরণের কারণ জিজ্ঞাসা করে, শমশের তখন বলে যাও কি হোলে চোখ রাখ তাহলেই বুঝতে পারবে বাবার অদ্ভুত আচরণের কারণ। কৌতহলী ঊষা কি হোলে চোখ রাখতেই দেখতে পায় তার বাবা আর হেনার যৌনদৃশ্য। পরমুহুর্তেই বুঝতে পারে তার আর কাকার যৌনমিলন বাবাও দেখেছে।

এরপর শমশেরকাকুর তত্বাবধানে ঊষা তার বাবার সাথে যৌনমিলনে লিপ্ত হয়। তারপর সারাদিন দুই পিতা কখনো আপন কন্যার কখনো বন্ধু কন্যার যোনি বীর্য দ্বারা প্লাবিত করে।

ছবিটা দেখে রমেনবাবু বেশ উত্তেজিত হয়ে পড়েন। মনে মনে নিজের যৌবনবতী ডবকা মেয়েকে চোদার জন্য ছটফটিয়ে ওঠেন, কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারেন না কিভাবে শুরু করবেন। তার তো আর শমশেরের মত বন্ধু নেই যে নিজের মেয়েকে এগিয়ে দিয়ে ……। যাইহোক পরদিন দুপুরে কাজ থেকে ফিরে মেয়েকে জিজ্ঞাসা করেন, “হ্যাঁ রে সুজিত কাজ থেকে ফেরে কখন।”

রিয়া বলে, ‘এই ন টা নাগাদ।’

“তারমানে বিকেল থেকে রাত ন টা পর্যন্ত একলা কাটাস, বোর লাগে না? এখানে আরও কিছুক্ষণ কাটিয়ে যেতে পারিস তাহলে আমারও বোরডম খানিকটা কেটে যেত, নাকি সুজিত বকাবকি করবে!” রমেনবাবু একটানে বলে যান।

রিয়া বাবার শেষের কথাটায় বিরক্ত হয়, ‘বাবা তুমি বারবার ওর বকার কথা বলবে না তো।’

রমেনবাবু নিশ্চিত হন কিছু একটা গণ্ডগোল আছে এবং সেটা যৌন সংক্রান্ত। অতএব মেয়েকে একটু ইশারা করে লাইনে আনতে পারলেই ব্যাস…।

তাই মেয়ের একেবারে কাছে এসে বলে, “কদিন থেকেই দেখছি সুজিতের প্রসঙ্গে তুই বিরক্ত হোস, হ্যাঁরে সুজিত কি তোকে ভালবাসে না? আদর যত্ন করে তো?” রিয়া একটা দীর্ঘশ্বাস ফেলে। বাবাকে তো আর বলতে পারে না যে তার বরের যৌন ক্ষমতা দূর্বল এবং ক্রমশঃ লুপ্তপ্রায়।

রমেনবাবু মেয়েকে কাছে টেনে নেন মাথায় হাত বুলিয়ে দেন, “তোর কোন চিন্তা নেই, আমি আছি সব ঠিক হয়ে যাবে।” তারপর বলেন দাঁড়া চানটা সেরে আসি, তুই ততক্ষণ কিছু একটা কর বলে বাথরুমের দিকে চলে যান। রিয়া জানে বাবার চান করে বেরতে ঘণ্টাখানেক লাগবে, কি করবে ভেবে না পেয়ে VCR টা চালু করে, পর্দায় একটা ছবি ফুটে ওঠে চাবির গর্তের নিচে লেখা “কি হোল” আসলে কাল রমেনবাবু ছবিটা দেখে ডিক্সটা বের করতে ভুলে গেছেন। ছবিটা শুরু হবার পর রিয়ার মনে তোলপাড় শুরু হয়ে গেল, এই ছবি বাবা দেখছে! নাঃ বাবা সত্যি মাকে খুব মিস করছে। ছবি দেখতে দেখতে সময়ের কোন জ্ঞান থাকে না রিয়ার মনের দোটানা বেড়ে যায় বাবা কি তাকে কোন ইঙ্গিত করল! হেনা বা ঊষার মত সে কি পারে না বাবাকে দিয়ে ……। আবার ভাবল ছবিতে যা হয় বাস্তবে কি তা সম্ভব! এইসব ভাবতে ভাবতে ছবিটা যে কখন শেষ হয়ে গেছে রিয়ার খেয়াল থাকে না। চমক ভাঙতে ঘাড় ঘুরিয়ে দেখে যে বাবা চান করে লুঙ্গী পরে কখন এসে দাঁড়িয়েছে তার পেছনে। রিয়া ধড়মড় করে উঠে পরে কে যানে বাবা কতক্ষণ এসে দাঁড়িয়ে আছে, লজ্জায় পালিয়ে যেতে যায়।

রমেন বাবু সুযোগের সদব্যবহার করেন রিয়াকে হাত বাড়িয়ে টেনে নেন নিজের বুকের কাছে কানে কানে বলেন, “লজ্জা কিসের আমি বুঝতে পেরাছি সুজিত তোকে সুখ দিতে পারে না, এদিকে আমিও খুব কষ্টে আছি রে মা, আমরা একে অপরের কষ্ট দূর করতে পারি না!”

রিয়া থরথর করে কাঁপতে থাকে বলে, “না বাবা না, আমি তোমার মেয়ে, কেউ জানতে পারলে সমাজে আমাদের পজিশানটা কোথায় হবে বুঝতে পারছ!”

রমেনবাবু তখন মরিয়া বলেন, “জানতে পারলে তবে না! তাছাড়া বাবা হয়ে মেয়ের কষ্ট দূর করাও তো তার কর্তব্য।” বলে মেয়েকে বুকে টেনে নেন। ma chele notun choti বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি

রিয়া তার বাপীকে পরিপূর্ন ভাবে ফিরে পাবার আশায় বাপীর বুকে মুখ গোঁজে লজ্জিত স্বরে বলে, ‘তুমি না ভীষণ ইয়ে-’

রমেনবাবু মেয়ের সরু কোমরটা একহাতে ধরে অন্যহাতে নরম মাংসে ঠাসা পাছাখানার উপর হাত বুলোতেই রিয়া কেঁপে ওঠে, তারপর রিয়ার পরনের সালোয়ার, কামিজ, ব্রা, প্যান্টি সব একে একে দেহচ্যুত হয়। বর্তুল স্তনযুগল পিতার হাতের কঠিন পেষণে জমাট হয়, বোঁটা দুটো শক্ত হয়ে যায়। কখনও কঠিন কখনও কোমল পেষণে, মর্দনে মেয়েকে উত্তেজিত করে রমেনবাবু তাকে খাটে শোয়ান, দুহাতে ফাঁক করে ধরেন উরুদুটো তারপর মেয়ের ভেলভেটের মত নরম ঊরুসন্ধিতে হাত বুলোতেই পাতলা চটচটে রসের সন্ধান পান, অভিজ্ঞ রমেনবাবু বোঝেন আর দেরি করা উচিত নয়, নিজের আট ইঞ্চি লম্বা মোটা বাঁড়াটা খুব আলতো করে স্থাপন করেন মেয়ের গুদের মুখে, ছোট্ট একটা ঠাপে বাঁড়ার মাথাটা ঢুকে যায়। ভগাঙ্কুরে বাবার বাঁড়ার মোলায়েম ঘর্ষণে রিয়া ইসসস করে শীৎকার ছাড়ে । প্রচণ্ড আবেগে মেয়েকে বুকে জড়িয়ে ধরেন রমেনবাবু। মেয়েও বাবার গলা জড়িয়ে ধরে, বাবা ও মেয়ে একে অপরের মুখে মুখ ঘষতে থাকে, মেয়েকে চুমু খেতে খেতে হাত দুটো পীঠ থেকে নিচের দিকে নামাতে নামাতে মেয়ের সুগোল মসৃণ পাছায় নামিয়ে আঁকড়ে ধরে বিরাশি সিক্কার ঠাপ মেরে বসেন রমেনবাবু। আমূল প্রথিত হয় বাঁড়াটা রিয়ার গুদে। ওঁক করে একটা আওয়াজ করে রিয়া পায়ের বেড় দিয়ে ধরে পিতার কোমর, চোখ বুজে ফেলে তীব্র সুখের ব্যাথায়।

রমেনবাবু বোঝেন মেয়ের সতীচ্ছদ ছিন্ন হলেও বড় বাঁড়ার চোদন খাবার অভ্যাস নেই। তাই একটু সামলে নেবার সুযোগ দেন, দুহাতে টিপতে থাকেন মুঠিভর মাইদুটো, আবার বুকে জাপটে ধরেন মেয়ের পালকের মত নরম শরীরটা ঠিক যেমন ছোট বেলায় মেয়ে ভয় পেলে যেভাবে গোটা শরীরটা আড়াল করতেন বাইরের কাল্পনিক বিপদের থেকে। খানিকপর দুল্কিচালে বাঁড়াটা প্রায় সবটা বের করে আবার ঠেলে ঢুকিয়ে দেন। কয়েকবার যাতায়াতে মেয়ের উষ্ণ রসাল সুড়ঙ্গের চাপটা একটু আলগা হয়ে আসে, গলগল করে রস বের হতে থাকা গুদখানা এফোঁড় ওফোঁড় করতে থাকেন। রিয়া কেবলই আঃ, উঃ, হাঃ হ্যাঁ করতে করতে তলপেটের গভীরে পিতার বাঁড়ার আঘাত অনুভব করতে থাকে, তার চোখের সামনে সব অন্ধকার হয়ে যায়, তলপেটটা ধ্বক ধ্বক করে কাঁপতে থাকে। বিছানার চাদরটা খামচে ধরে মাথাটা এপাশ ওপাশ করতে করতে দুএকবার কোমরটা শ্যূনে ছুঁড়ে ধপাস করে পড়ে যায়। সারা শরীর শিহরিত করে জীবনে এই প্রথমবার রাগমোচন হয়ে যায় রিয়ার। প্রথম রাগমোচনের সুখের রেশটা সামলে উঠার প্রায় সঙ্গে সঙ্গে আবার একটা ভারি উষ্ণ তরলের ফোয়ারা অনুভব করে যোনিমুখে। সেই উষ্ণ তরলের ধারায় ভিজতে ভিজতে তার উপর ঝাঁপিয়ে পড়া পিতার মাথাটা বুকে জড়িয়ে ধরে দ্বিতীয়বার রাগমোচন করে রিয়া।

বেশ কিছুক্ষণ কেউ কোন কথা বলে না। প্রথম নীরবতা ভঙ্গ করে রিয়া বলে, ‘বাপি ছাড়, ভীষণ পেচ্ছাপ পেয়েছে।’

“হ্যাঁ, যাঃ” বলে মেয়েকে বন্ধনমুক্ত করেন রমেনবাবু। রিয়া দ্রুত বাথরুমে ঢোকে, পেচ্ছাপ সেরে বেরিয়ে আসতে গিয়ে থমকে যায়, এতক্ষন সে ঘোরের মধ্যে ছিল, এখন এই উলঙ্গ অবস্থায় বাবার সামনে দাঁড়াবে কিভাবে! অথচ সালোয়ার- কামিজটা খাটের উপর পড়ে, বাধ্য হয়ে বাথরুমের দরজাটা একটু ফাঁক করে মুখটা বাড়িয়ে বলে, ‘বাবা জামাকাপড়গুলো দাও।’

রমেনবাবু তাড়াতাড়ি উঠে মেয়ের সালোয়ার – কামিজটা হাতে নিয়েও কি মনে করে সেগুলো আবার রেখে নিজের একটা লুঙ্গি আর পাঞ্জাবি নিয়ে মেয়ের হাতে ধরিয়ে দেন। পোশাক পরে বাইরে এসে রিয়া সোজা রান্না ঘরে চলে যায়। খাবার গুলো গরম করে টেবিলে সাজিয়ে বাবাকে বলে, “বাবা খেয়ে নাও।”

রমেনবাবু “হ্যাঁ চল, অনেকটা দেরি হয়ে গেল।” বলে খেতে বসেন। খেতে বসে রিয়া লজ্জায় বাবার দিকে তাকাতে পাচ্ছিল না, রমেনবাবুও একটু লজ্জিত হয়ে পড়েছিলেন। ফলে দুজনেই চুপচাপ খাওয়া সারতে লাগলেন কিন্তু ঘটে যাওয়া ঘটনাটা দুজনারই মনে তোলপাড় করছিল।

রিয়ার মনে হচ্ছিল, ছিঃ ছিঃ এটা পাপ, পরক্ষনেই মনে হচ্ছিল সারাটা জীবন এই ভীষণ সুখ থেকে কিভাবে নিজেকে বঞ্চিত রাখবে! নিজেকে কষ্ট দেওয়া তো একধরনের পাপ এইসব সাতপাঁচ ভাবতে ভাবতে খাওয়া সেরে রিয়া উঠে দাঁড়াতেই পেছনে একটা ভিজে স্পর্শ পায়, ঘাড় ঘুরিয়ে দেখে গুদ থেকে প্রচুর তরল বেরিয়ে ভিজিয়ে দিয়েছে লুঙ্গির অনেকখানি। কোনরকমে সালোয়ার কামিজটা নিয়ে বাথরুমে ঢুকে বাবার ঢালা বীর্যে মাখামাখি গুদের চারপাশ ভাল করে ধুয়ে তোয়ালে দিয়ে মুছে, লুঙ্গিটা কেচে সালোয়ার কামিজ পরে ঘরে আসে। তারপর নিত্যদিনের মত গোছগাছ সেরে, বাবার সঙ্গে গল্পগুজব করতে গিয়ে একটা সংকোচ ঘিরে ধরে রিয়াকে। মনে মনে ভাবে বাবা যদি আবার চুদে দেয় ! নাকি বাবা ক্ষণিক উত্তেজনায় কাজটা করে ফেলেছে।

রমেনবাবু বলেন, “কিরে অমন চুপ করে গেলি কেন! বোস।”

রিয়া এই অস্বস্তিকর পরিবেশ থেকে বের হবার জন্য কোনরকমে বলে, “আজ চলি।” রমেনবাবু একবার বলেন, “আর একটু থেকে যা না,” তারপর কিছু ভেবে মেয়েকে একটু সামলে নেবার সুযোগ দিয়ে বলেন, “ঠিক আছে যা, কাল আসিস কিন্তু।” রিয়া কোনরকমে ঘাড় নেড়ে নিচে যায় তাকে দেখে ড্রাইভার গাড়ি নিয়ে এগিয়ে এল এবং রিয়াকে তার স্বামীর বাড়িতে ছেড়ে দিল। রিয়ার মনে ঘটনাটা তোলপাড় করতে লাগল, কিভাবে কাল বাবার মুখোমুখি হবে কিছুতেই বুঝে উঠতে পারছিল না। রাতে সুজিত বাড়ি ফিরে বলল, “শোন রবিবারের বদলে কাল অফিস ছুটি থাকবে, তাই কাল আর বেরোব না। রিয়া ভাবল তাহলে তো কাল বাবার কাছে যাওয়া হবে না। যাক একটা দুশ্চিন্তা থেকে তো কালদিনটা মুক্তি পাওয়া যাবে।

যাইহোক রাতে সুজিত আমাকে একটু আদর করে তিন ইঞ্চি ধনটা গলিয়ে দু তিনটে ঠাপ দিয়ে পিচিক করে একটু রস ছেড়ে ঘুমিয়ে পড়ল, এদিকে আমার শরীর তখন ফুটছে, এইসময় আজ দুপুরে বাবার দেওয়া চোদনের কথা মনে এল, বাবা শরীরের প্রতিটি ইঞ্চিতে আদর করে, সোহাগ করে আগুন জ্বালিয়ে তারপর দলেমুচে সব রস নিংড়ে দিয়ে, বীর্যে ভাসিয়ে সব আগুন নিভিয়ে তাকে নারী জীবনের চরম সুখ দিয়েছে। হোক অবৈধ, হোক নিষিদ্ধ, এই নিষিদ্ধ ফলই আমি খাব। পরদিন বাবার পাঠান গাড়ির ড্রাইভার কে ফিরিয়ে দিলাম। ওদিকে রমেনবাবু কাজ থেকে বাড়ি ফিরে ড্রাইভারের কাছ থেকে মেয়ের না আসার খবরটা পেয়ে চিন্তিত হয়ে পড়লেন, তবে কি মেয়ে ব্যাপারটা অন্য ভাবে নিল, মোবাইলটা তুলে ফোন করলেন মেয়েকে রিং হয়ে গেল কেউ ধরল না।

পরদিন রমেনবাবু সহকর্মীকে কাজ বুঝিয়ে দিয়ে দশটা নাগাদ নিজেই গাড়ি নিয়ে হাজির হলেন মেয়ের ফ্ল্যাটে, বেল টিপতেই দরজা খুলে দাঁড়াল রিয়া স্বয়ং। আটপৌরে বেশে সুন্দরী মেয়েকে দেখে রমেনবাবু মোহিত হয়ে গেলেন। রিয়াও বাবাকে দেখে একটু অবাক হয়ে গেছিল, সেটা সামলে নিয়ে বলল, ‘এস বাবা, এস।’ রমেনবাবু ভেতরে ঢুকে বললেন, “কাল ওবাড়ি গেলিনা কেন!” উত্তরে রিয়া বলল, ‘আর বোল না কাল হঠাত করে ওদের অফিসে ছুটি ছিল, তাই আর ফুরসত হয় নি।’

রমেনবাবু জিজ্ঞাসা করলেন, “তোদের ফোনটা কি খারাপ? রিং হয়ে গেল!” রিয়া বলল ‘হ্যাঁ বাবা তোমাকে বলা হয়নি গত তিন চার দিন ধরেই খারাপ’ রমেনবাবু বলেন, ”ঠিক আছে এখন তো চল আমার সাথে” রিয়া বেশ বুঝতে পারছিল তার বাবা এখন তাকে নিয়ে গিয়ে পরশুর মত চুদবে। আসন্ন চরম সুখের আশায় মনটা খুশিতে ভরে উঠলেও, বাপ মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে যাচ্ছে চুদবে বলে – এই চিন্তাটা তাকে লজ্জায় ফেলে দিল। কিন্তু ছোটবেলা থেকে সে বাবাকে চেনে তাই বলল, ‘একটু বোস চেঞ্জ করে নি।’,

“কোন দরকার নেই, বাড়িতে তোর মায়ের অনেক শাড়ি আছে, এমনকি তোর আইবুড়ো বেলার অনেক পোশাক আছে, তাছাড়া আজ আমি নিজে গাড়ি চালিয়ে এসেছি তাই অন্য কেউ তোর আটপৌরে পোশাক দেখবে না। চল তো।” গাড়িতে বসে রিয়ার খুব ইচ্ছে করছিল বাবার কোল ঘেঁসে বসতে, মনে মনে ভাবছিল ইসস বাবার মাই টেপার কায়দাটা দারুণ, আজও নিশ্চয় বাবা চুদবে তখন বাবাকে দিয়ে বেশ খানিকক্ষণ মাই টিপিয়ে নেব রিয়া ভাবে। হঠাত চিন্তাজাল ছিন্ন হয় বাবা গাড়ি থামিয়ে একগাদা খাবার কিনে আনে বলে, “আজ আর রান্না করতে হবে না।” রিয়া ন্যাকামি করে বলে, ‘ ওমা তাহলে আমি এখন গিয়ে কি করব!’ রমেনবাবু মুচকি হেসে বলেন, “তোর করার মত অনেক কাজ আছে চল” অল্পক্ষণেই এসে পৌছে যায় ওরা দরজা খুলে রমেনবাবু এয়ারকনডিশানটা অন করেন, রিয়া রান্না ঘরে খাবারগুলো যথাস্থানে রেখে আসে, তারপর বাবাকে বলে, ‘আমার কি কাজ আছে বল’ রমেনবাবু মেয়ের হাত ধরে কাছে টেনে নিয়ে বলেন, “বোকা মেয়ে তুই কি আমার মেড সারভেন্ট, যে শুধু কাজ করার জন্য তোকে এখানে নিয়ে আসা। তুই আমার মেয়ে, আমার সোনা মেয়ে। শোন একটা মোবাইল কাল আমি কিনে রেখেছি তোর জন্য, তোদের ফোন ভাল থাক খারাপ থাক তোর সঙ্গে আমার যোগাযোগ রাখা খুব দরকার। কাল আমি অনেক ভেবেছি তোকে ছাড়া আমি থাকতে পারব না। পরশুর ঘটনায় তুই কি দুঃখ পেয়েছিস?”

বাবার গলায় যে আকুতি ছিল তাতে আমি গলে গেলাম বললাম, ’আই লাভ ইউ বাপি’

“আই লাভ ইউ টু, মাই সুইট গার্ল” বলে বাবা আমাকে বুকে জড়িয়ে ধরল। তারপর বল্ল, “পরশুর ঘটনায় আমাকে খুব খারাপ মনে হচ্ছে না রে, কিন্তু বিশ্বাস কর তোর কথাবার্তায় মনে হয়েছিল যে সুজিত তোকে যৌন সুখ দিতে পারছে না। বাবা হয়ে মেয়ের এই কষ্ট সহ্য করা কঠিন তবু আমি সয়েছিলাম, কিন্তু ঐ কি হোল ছবিটা দেখে মনে হল তোকে কি আমি যৌন সুখ দিতে পারি না। পারি নিশ্চয় পারি। এখন তুই যদি ব্যাপারটা অন্য ভাবে নিস……।”

আমি বললাম, ‘বাপি ভীষণ লজ্জা করছে, তবু বলছি তুমি আমাকে নারী জীবনের চরম সুখের সন্ধান দিয়েছ।’

রমেনবাবু মেয়েকে তাড়াতাড়ি থামিয়ে দেন “থাক তোকে আর কিছু বলতে হবে না, তোকে ছাড়া আমি আমি কি নিয়ে বাঁচব।” এদিকে মনে মনে ভাবেন মেয়ে আমার পটে গেছে এখন ঠিকমত গরম করে গুদটা মেরে দিতে হবে, গুদটা চুষে মেয়ের জলটা খসিয়ে দিতে পারলে মেয়ে সারাজীবন আমার বাঁধা মাগি হয়ে থাকবে। লক্ষ স্থির করে রমেনবাবু মেয়ের ঠোঁটে ঠোঁট নামিয়ে আনেন, আগ্রাসী চুম্বনে ভরিয়ে তোলেন মেয়ের সারা মুখমণ্ডল। রিয়া আবেগে থরথর করে কাঁপতে থাকে, তবু বলে ‘বাপী এইমাত্র ফিরলে একটু বোস, যা গরম জিরিয়ে একটু ঠাণ্ডা হও। দাঁড়াও তোমার জামা খুলে দি’ বলে বাপীর উপরের পোশাক খুলতে থাকে।

রমেনবাবু বুদ্ধিমান লোক মেয়ের ইঙ্গিত ধরতে পারেন, “তুইও তো এই গরমে গাদা জামা কাপড় পরে আছিস” বলে মেয়ের কাঁধ থেকে আঁচলটা খসিয়ে দেন ব্লাউজের উপর দিয়ে মেয়ের ডাঁসা মাইদুটো মু্ঠো করে ধরেন। রিয়ার সর্ব শরীর ঝনঝন করে ওঠে, অস্ফুট আওয়াজ বেরিয়ে আসে মুখ থেকে, ‘ইসস বাপিইঃ।’ রমেনবাবু মেয়েকে বুকে জড়িয়ে ধরেন, মাই ছেড়ে পিঠে, পাছায় হাত বুলাতে থাকেন জিজ্ঞাসা করেন “প্যান্টি পরেছিস মনে হচ্ছে!” রিয়া বাপির বুকে মাথা রেখে আঙ্গুল দিয়ে বিলি কাটতে কাটতে ছোট্ট উত্তর দেয় ‘হ্যাঁ’ রমেনবাবু বলেন “বাথরুমে যাবি নাকি?” রিয়া বলে ‘বাথরুমে যেতে গেলে সব ছাড়তে হবে।’ বাবা বোঝে যে মেয়ে তার হাতেই ল্যাংটো হতে চাইছে। “ঠিক আছে আমি খুলে দিচ্ছি” বলে মেয়ের পরনের শাড়ি সায়া, ব্লাউজ, ব্রেসিয়ার তারিয়ে তারিয়ে খুলতে থাকেন। মেয়েও বাবার প্যান্টের জিপার খুলে সেটা নামিয়ে দেয়, বাপীকেই তার স্বামী বলে মনে হয়।

বাবা মেয়ের যৌবনের গরম আঁচে নিজেকে সেঁকতে চান তাই প্রায় নগ্ন মেয়েকে বুকে জড়িয়ে বিছানায় শুইয়ে ঝাঁপিয়ে পড়েন। একটা মাই মুঠিতে আঁকড়ে ধরেন, অন্য মাইটা মুখে নিয়ে চুষতে থাকেন। বাপীর আদরে রিয়া গলতে শুরু করে তার মাইদুটো গুটলি পাকিয়ে যায়, বোঁটা দুটো ফুলে আঙুর দানার মত টসটসে হয়ে যায়। মনে মনে বাপির হাতের কঠিন পেষণের আশায় উন্মুখ হয়ে থাকে, কিন্তু বাপিটা যেন কি! মাই ছেড়ে ক্রমাগত চুমো খেয়ে চলেছে পেটে, বগলে, নাভির চারপাশে। শিরশিরানিটা ক্রমশঃ ছড়িয়ে পড়ছে সারা দেহে । রিয়া আর স্থির থাকতে পারে না অথচ মুখে বাবাকে বলতেও পারছে না মাইদুটো টেপ। তাই বাবার একটা হাত ধরে এনে রাখে নিজের বুকের উপর, অভিজ্ঞ পিতা বুঝতে পারে মেয়ের চাহিদা। আলতো করে মেয়েকে জিজ্ঞাসা করেন, “খুব টনটন করছে না রে?”

‘হ্যাঁ বাপি আর পারছি না’ – রিয়া কাঁপা কাঁপা স্বরে বলে উঠে।

রমেনবাবু দু হাতের মুঠিতে আঁকড়ে ধরেন মেয়ের মাই, মোচড় দিতে থাকেন নরম মাখনের দলার মত অথচ কামত্তোজিত খাঁড়া স্তনযুগল। বাবার পেষণে রিয়ার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে আসে আঃ ইসস মাগো।

মেয়ের শীৎকারে বাবা বুঝতে পারে যে লোহা এখন লালতপ্ত, এটাই প্রকৃষ্ট সময় তাই বিলম্ব না করে একটা হাত নিয়ে যান মেয়ের উন্মুক্ত তলপেটের নিচের দিকে প্যান্টিতে হাত ঠেকতেই একটা আঙ্গুল গলিয়ে হ্যাঁচকা টানে অনেকটা নামিয়ে দেন তারপর হাতটা চালিয়ে দেন ঊরুসন্ধিতে, বিস্ময়ে বলে ওঠেন, “বাল কামালি কখন? কালকে?”

গত পরশু নরম ফিরফিরে বালে ভরতি গুদ ছিল আর আজ ন্যাড়া।

রাকা বাবার কথায় লজ্জিত হয়ে পড়ে, ‘ধ্যাত তুমি না’ বলে বাবার বুকে মাথা রাখে।

“শোন মা এবার থেকে কামাবি না, রিমুভার দিয়ে তুলে ফেলবি” বলেই মুঠো করে ধরেন মেয়ের গুদখানা, ঈস কি নরম ঠিক যেন রসভরা তালশাঁস। রমেনবাবু ভাবেন নাঃ এখুনি চুদব না, চুষেই খাই মেয়ের গুদের মধু। যেমন ভাবনা তেমন কাজ, বক্ষলগ্না মেয়েকে ছাড়িয়ে একটু নেমে এসে মুখটা গুজে দেন মেয়ের দুপায়ের ফাঁকে। রিয়া স্তনযুগল নৈবেদ্যের মত পিতার হাতে তুলে দিয়ে আদর খাচ্ছিল, বাবার বুকে মুখ গুঁজে আদুরি বেড়ালের মত এলিয়ে ছিল। বাবা নেমে যেতে ভাবল এবার বাবা নিশ্চয় ঢোকাবে, মনে মনে বাবার ইস্পাত কঠিন পুষ্ট বাঁড়ার ঠাপ খাবার জন্য উন্মুখ হল, কিন্তু যোনিমুখে পুরুষাঙ্গের কঠিন স্পর্শ এর বদলে নরম গরম লকলকে স্পর্শ পেয়ে ঘাড়টা তুলে দেখে বাপি মাথাটা গুজে দিয়েছে তলপেটের নিচে তার মানে জিভ দিয়ে চাটছে ওখানটা, ঘেন্নায় শিউরে উঠে রিয়া বলে ওঠে, ‘বাপি ছাড়, কি করছ, প্লীজ বাপি ই ই ক’ রিয়া কথা শেষ করতে পারে না ঐ নরম-গরম স্পর্শটা এবার তার ভগাঙ্কুরে ঘুরে বেড়াচ্ছে, একটা চিনচিনে সুখের ভাব তার গুদের কোঁট থেকে তলপেট হয়ে মাইজোড়া পর্যন্ত ঘুরে বেড়াচ্ছে। ব্যস রিয়া ঐ হেঁচকি তোলার মত আওয়াজ করে বাপির মাথাটা চেপে ধরে, কলাগাছের থোড়ের মত মসৃণ উরুদুটোকে যতদূর সম্ভব প্রসারিত করে, কোমরটা চেতিয়ে তুলে ধরে দাঁতে দাঁত চেপে আকুলিবিকুলি করতে থাকে। রিয়ার এই ভঙ্গিমায় রমেনবাবুর একটু সুবিধা হয় লকলক করে নাড়াতে থাকেন জিভটা কোঁট থেকে ভেতরের দেওয়াল পর্যন্ত, মাঝে মাঝে আলতো করে কামড়ে ধরেন কোঁটটা, চুষেও দেন। রিয়া বাপির মাথাটা গুদের গভীরে ঠেসে ধরে সুখের দোলায় দুলতে দুলতে চোট খাওয়া সাপের মত শরীরটা আছড়াতে আছড়াতে পিচ পিচ করে জল খসাতে থাকে গলা দিয়ে শুধু গোঙানির মত আওয়াজ বেরোতে থাকে। বাবা অনুভব করে গরম তরল মধু মেয়ের মৌচাক ভেঙে দরদর ধারায় নেমে আসছে, দমবন্ধ হয়ে এলেও তৃষ্ণার্ত চাতকের শুষে নিতে থাকেন মধুভান্ডের শেষ বিন্দুটুকু, তারপর উঠে বসে হাফাতে থাকেন। রিয়া সুখের ধাক্কাটা একটু সামলে নিয়ে চোখ খুলে বাবাকে হাফাতে দেখে আবেগে বাবাকে ধরে শুইয়ে দেয়, মাথাটা বুকের কাছে এনে চুলে বিলি কেটে দিতে দিতে বলে ‘বাপি কষ্ট হচ্ছে।’

“নারে মা, যেভাবে চেপে ধরেছিলি শেষকালটা দম নিতে পারছিলাম না তাই “

ধ্যাত অসভ্য বলে রিয়া উঠে পড়তে চায়, রমেনবাবু হাঁ হাঁ করে মেয়েকে থামান বলেন, “জল খসলে খানিকক্ষণ শুয়ে থাকতে হয়, আয় আমার বুকে শুয়ে পড়।”

রিয়া লজ্জায় লাল হয়ে বাপির ঘাড়ে মুখ গোঁজে, মাইদুটো লেপটে যায় বাবার বুকে রমেনবাবুর হাতদুটো মেয়ের পীঠ হয়ে তেল পেছলান নধর পাছায় ঘুরে বেড়ায়। ১৯ বছরের মেয়ের শরীরের ওম তার ঈষদ নেতিয়ে যাওয়া পুরুষাঙ্গকে আবার দৃঢ় করে তোলে। দেরি না করে মেয়ের কানে কানে বলেন, “রিয়া এবার তুই আমায় চুদে দে।“

রিয়া এতক্ষণ তার নরম পাছায় বাবার আদর উপভোগ করছিল এখন বাবার এই আবদারে চকিতে ঘাড় তুলে বলল, ‘ওমা আমি কিভাবে তোমাকে চুউ…’

“থামলি কেন বল”

যাঃ বাপি মেয়েরা ছেলেদের ঐ করে নাকি?

কেন করবে না, দাঁড়া তোকে শিখিয়ে দিচ্ছি, পাছাটা একটু তোল। রিয়া ছোটবেলা থেকে বাবার জেদ জানে তাই প্রতিবাদে কোন ফল নেই, তাছাড়া নিজের ইচ্ছেটাও তখন প্রবল তাই ঝটকা দিয়ে পাছাটা তুলে ধরে, রমেনবাবু তৎক্ষণাৎ দুহাতে সাপোর্ট দিয়ে শূন্যে ধরে থাকেন মেয়ের পাছাটা, তার বাড়াটা চাপমুক্ত হয়ে তিড়িং তিড়িং করে লাফাতে থাকে। নেঃ এবার পাছাটা নামিয়ে আমার বাঁড়াটা তোর গুদের মুখে রাখ। রিয়া পাছাটা আস্তে করে নামিয়ে বাবার বাঁড়াটার মাথায় আন্দাজ মত গুদটা ঠেকায় রমেনবাবু একটা তলঠাপ দেন, বাঁড়ার মাথাটা পিছলে রিয়ার তলপেটে খোঁচা মারে। রিয়া বলে, ‘হচ্ছে না’

রমেনবাবু বলেন, ”হবে হবে অধৈর্য হোস না, আবার ঢোকা”

এবার রিয়া পাছাটা তুলে আবার নামিয়ে আনে বাবার বাঁড়ার মাথায় এবার কোমরটা আগুপেছু করে সামান্য ঠেলা দিতে সেটা পিছলে ঢুকে যায় গুদের ফুটোর ভেতর।

রমেনবাবু বলে ওঠেন, “এই তো হচ্ছে এবার ধীরে ধীরে চাপ দিয়ে ঢোকা।” রিয়া বাধ্য মেয়ের মত বাবার কাঁধ আঁকড়ে কোমরের দুপাশে হাঁটু রেখে চাপ দিতে শুরু করে, চাপ বাড়তেই রমেনবাবু মেয়ের পাছা থেকে হাতদুটো সরিয়ে নেন, প্যাচাক করে একটা শব্দ হয় রিয়া হুমড়ি খেয়ে পড়ে বাবার বুকের উপর। বাপ মেয়ের শরীর একাকার হয়ে যায়, মেয়ের রসসিক্ত যোনি গহ্বর পিতার পুরুষাঙ্গ গ্রহণ করে সাপে ছুঁচো গেলার দশায় পরিণত হয়। পাছাটা বিচ্ছিরিভাবে ছড়িয়ে থাকে, রিয়ার মনে হয় সে যেন শূলে গেঁথে গেছে।

ওদিকে বাবাও অনুভব করে তার বিশাল ধোন আমূল প্রথিত হয়েছে মেয়ের যোনিতে, নরম যোনিগাত্র সাপটে ধরে আছে তার ধোনটাকে, চাপটা একটু আলগা না হলে ঠাপালে মেয়েটা ব্যথা পাবে, তাই মেয়েকে একটু সামলে নেবার সময় দেন। আরও গরম করার জন্য ছোট্ট নরম ফুলের মত শরীরটা বুকের উপর রেখে, নধর ছলকানো পাছায়, পীঠে হাত বুলোতে থাকেন। ছড়িয়ে থাকা পোঁদের তুপতুপে ফুটোতে তর্জনী ঠেকাতেই মেয়ে নড়ে ওঠে বলে, ‘বাবা তুমি আমাকে গেঁথে শেষ করে দিয়েছ।’

ও কিছু নয় মুখটা একটু তোল, আয়নায় দেখ তোর গুদুসোনা কেমন গিলে নিয়েছে আমার ধোনটা

রিয়া মুখ তুলতেই প্যরালাল আয়নায় দেখতে পায় তার ফাঁক করা পায়ের ফাঁকে শুধু বাবার বিচিদুটো ঝুলছে, ভীষণ লজ্জা পায়, তাড়াতাড়ি টেনে কোমরটা উপরে তোলে কিন্তু ঐ একফুটি বাঁড়া বেয়ে পুরোটা তুলে গুদটা বের করতে পারে না একটু আলগা দিতেই পাছার ভারে পিছলে নেমে আসে, শিহরনের একটা স্রোত বয়ে যায় শরীরের মধ্যে, তারপর বারংবার ঐ বাঁড়া বেয়ে নিজেকে তুলে আনে আবার নেমে আসে। বন্ধুর মায়ের গুদে বাড়াটা রেখে ঘষতে লাগলাম-Bangla choti list

“এই তো ঠিক হচ্ছে ঠাপিয়ে ভেঙে দে শালার বাঁড়ার মাথাটা” রিয়া এবার নির্লজ্জ হয়ে ওঠে বলে, ‘দেবই তো, ভেঙে গুড়িয়ে দেব’ তারপর বাবার সাহায্যে দ্রুতলয়ে ঠাপাতে থাকে, কিন্তু বেশিক্ষণ নয় রিয়ার কোমর ভেঙে আসে গুদের ঠোঁট দুটো চেপে চেপে ধরতে থাকে বাবার বাঁড়াটাকে। রমেনবাবু বুঝতে পারেন তার মেয়ে আবার রাগমোচন করতে চলেছে তাই তিনিও নিচ থেকে তালে তাল মিলিয়ে তলঠাপ দিতে শুরু করেন, বাপ মেয়ে একই সঙ্গে ঝরতে থাকে। সেদিন আরো পাঁচবার কখনো বাথটবে, কখনো খাবার টেবিলে, কখনো বিছানায় রিয়া বাপির চোদন খায়। সন্ধ্যায় ক্লান্ত, অবসন্ন রিয়া স্বামীর ঘরে ফিরে আসে, অবশ্যই বাবা নিজে এসে তাকে ছেড়ে যায়। সেই শুরু বাপ-মেয়ের অবৈধ সুখভোগের জীবন।

এরপর কাহিনী সংক্ষেপিত, অচিরেই রিয়া বাপের বীর্যে গর্ভবতী হয়। তারপর আরও সাত আট মাস চলতে থাকে তাদের উদ্দাম চোদন। একদিন রিয়া বাবাকে জিজ্ঞাসা করে ‘বাবা আমার ছেলে হলে সেটা আমার ভাই হবে না ছেলে হবে?’ রমেনবাবু মেয়েকে কুকুরচোদা করতে করতে জবাব দেন, “দূর বোকা ছেলে হলে সেটা আমাদের দুজনেরই ছেলে হবে” বলে হাঃ হাঃ করে হেসে ওঠেন।

যথাসময়ে রিয়ার সত্যি সত্যি ছেলে হয়, ছেলে জন্মানোর পর তিনমাস তাদের চোদন বন্ধ থাকে। আরও সাতমাস পর রিয়ার স্বামী বদলি হয় কুয়েতে। ছেলে নিয়ে রিয়া পাকাপাকিভাবে ওঠে বাপের বাড়ি। একবাচ্ছার মা রিয়ার গুদ মেরে আরও সুখ পান রমেনবাবু। বার্থ কন্ট্রোলের বড়ি নিয়মিত খাবার ফলে রিয়া মাই, গুদ, পাছা ছলকে ওঠে। রমেনবাবু ভাদরের গাং এর মত ছলকে ওঠা মেয়ের শরীরটাকে নানা কায়দায় ভোগ করে চলতে থাকেন।

সমাপ্ত।

  শশুরের সাথে রতিক্রিয়া। পর্ব – ১ | BanglaChotikahini

Leave a Reply