রত্না ও স্বর্না – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

বাংলা চটি
আমাদের পাশের বাসায় ছিল খালার বাসা।তাই ছোটবেলা থেকেই খালার বাসা আর নিজের বাসা পার্থক্য বুঝতাম না।সারাদিনের অর্ধেক বেলাই খালার বাসায় থাকতাম। আমি ছিলাম পাকনা মানে বাল উঠার আগেই ফালানোর চিন্তা করতাম। খালা খালু আর ২ খালাতো বোন ঐ বাসায়।এক খালাত বোন ৫ বছরের বড় আরেকটা আমার ৩ বছরের ছোট।আমি খেলতাম ছোটবোন স্বর্নার সাথে তবে বড়বোন রত্না আপু প্রায়ই আমাদের সাথে খেলতো। একদিন রত্না আপু স্কুলে গেছে ,আমি আর স্বর্ণা খেলতেছি।
খেলতে খেলতে স্বর্ণার উপর ঘর মুছার ময়লা পানি ফেলে দেই তখন সে আমারে কতক্ষন খামচিটামছি দিয়ে গোছল করতে ঢুকলো।আমি বাসায় একা, খালাম্মা ঘুমায়। আমি রুমে রুমে ঘুরতে ঘুরতে দেখি খালাম্মা কাৎ হয়ে ঘুমিয়ে আছে আর তার শাড়ি অনেক উপরে রান পর্যন্ত উঠে গেছে।আমার নজর গেল ঐ উদাম রানে।বুক ধক ধক করতে লাগলো।জীবনে কোনদিন বড় কোন মহিলার গোপন অঙ্গ দেখি নাই।পুরা শরীর গরম হয়ে গেল।আস্তে আস্তে আমি খাটের কোনায় যেয়ে উকি দিয়ে শাড়ির ভিতরে দেখার চেষ্টা করলাম।বাদামি রান ভেতরে যেয়ে অন্ধকার হয়ে গেছে। আমি বসে,দাড়িয়ে,কাৎ হয়ে,সোজা হয়েও দেখতে পারতেছি না।আমার নুনু শক্ত,বুক ধক ধক করতেছে মাথা কাজ করতেছে না।আর খালাম্মার মত মাঝবয়সী জাস্তি মহিলার নুনু দেখার এত বড় সুযোগ মিস করার কোন ইচ্ছাই ছিল না তাই সাহস করে শাড়িটা ধরে উচা করলাম।
কাৎ হয়ে শুয়েছিল তো আর আমি এ্যাপ্রোচ করছি পিছন থেকে তাই প্রথমবার এক ঝলকের মত কি দেখলাম বুঝি নাই তবে অনেক ভাজ দেখলাম শুধু। তাও একটু তৃপ্তি পাইলাম।তাড়াতাড়ি বাথরুমের সামনে যেয়ে কান পেতে বুঝলাম স্বর্ণা এখনো গোসল শুরু করে নাই,মনে হয় হাগু করতেছিল।তাই আমি আবার ফিরে আসলাম খালাম্মার কাছে।এবার আরো বেশি সাহস করে শাড়ি ধরলাম ,একটু উঠাইছি তখন হঠাৎ খালাম্মা নড়ে উঠলো,আমি দ্রুত খাটের নিচে বসে পড়লাম।কিন্তু বুঝলাম খালাম্মা উঠে নাই বরং আমার অর্ধেক উঠানো শাড়ি ওনার নড়াচড়ায় আরো ঢিল হয়ে গেছে।এবার আর দেরী না করেই শাড়ির কোনা ধরে আস্তে আস্তে পুরা পাছাটা উদাম করে ফেললাম।
মামু কি আর কমু,বাদামী এবং অনেক চওড়া একটা পাছা।আর মাঝখানটা পুরা গিরিখাদের মত গভীর।তাতে আবার মাঝারি সাইজের বালে ভর্তি হওয়ায় পুরা পাহাড়ি উপত্যকার মত লাগলো।জীবনের প্রথম বড় মহিলার নুনু দেখতে যেয়ে পাছা দেখলাম।খালাম্মার যেই পাছার ফুটা ঐটা একটা ৫ টাকার কয়েনের সমান বড়।খুব ইচ্ছা করতেছিল একটু আঙ্গুল দিয়ে গুতা দিতে কিন্তু ভয়ে দিলাম না তবে আলতো করে বালগুলো ছুইলাম।খুব কাছে মুখ নিয়ে পাছা আর পাছার ফুটা দেখলাম,কাঁচা মাংসের ঘ্রান পাইলাম জীবনের প্রথম।এর বেশি কি করতে পারি? আমার নুনুটা তো খুব শক্ত হয়ে আছে।আমি সেটা আস্তে আস্তে খাটের কোনার তোষকে ডলতে লাগলাম আর একদৃষ্টিতে খালাম্মার পাছা দেখতে লাগলাম।
হঠাৎ করেই দেখি আমার নুনু দিয়ে গরম অনেক পানি বের হয়ে গেল।আমার হাফপ্যান্ট ভিজে গেল তাই একটু ভয় পেলেও খুব শান্তি লাগতেছিল।মনে পড়লো স্বর্না গোছল করে বের হতে পারে তাই দ্রুত খালাম্মার শাড়িটা একটু নিচে নামায় দিয়ে আমি দৌড়ে আমার বাসায় চলে আসলাম।বাসায় এসে প্যান্ট চেন্জ করে আবার খালাম্মাদের বাসায় গেলাম আর স্বর্ণার সাথে খেললাম।ঘন্টাখানে� � পরে খালাম্মা ঘুম থেকে উঠে আমাদের রুমে আইসা বলে কি করছ তোরা? আমি তো ভয় পেয়ে গেলাম,মনে হইলো খালাম্মা টের পেয়ে গেছে।কিন্তু তেমন কিছুই বললো না।আমিও আস্তে আস্তে স্বাভাবিক হইলাম তবে সেই যে প্রথম পাছা দেখলাম আর খেচা শিখলাম তা মনে করে আজো আনন্দিত হই।
এই খালাম্মার পরিবারেই আমার অনেক যৌনঅভিজ্ঞতা হইছে।
রত্না আপুর বিয়ে হয়ে গেছে আমেরিকা প্রবাসীর সাথে।কিন্তু আপায় তখনো দেশেই আসে।ভিসার অপেক্ষায়।আমিও কলেজে উঠলাম।তো একদিন আমি নেটে, রত্না আপু আমার রুমে আসলো।
জিজ্ঞেস করে কি করোছ?আমি বলি এই এটাসেটা দেখি।
রত্না আপু চোখ পাকায়া বলে,হুমম একলা বাসায় নেট পাইয়া এখন শয়তান হইছস না?সারাদিন নেটে পইরা থাকস।
রত্না আপুর চেহারাটা খুব মিষ্টি,গায়ের রং শ্যামলা কিন্তু পাতলা শরীরে চওড়া কোমড়ের কারনে উনি খুব ঢং করে হাটে আর অভ্যাসবশত কথায় কথায় গায়ে হাত দেয়।মানে ইনসেস্ট ফ্যান্টাসির জন্য পারফেক্ট।আমারও আগে থিকাই ফ্যান্টাসি আছে ওনারে নিয়া।হঠাৎ ওনার এমন চোখ পাকানি দেইখা কেন জানি আমার শরীর গরম হইয়া ধনটা দাড়ায়ে গেল।
আমি বলি কি আর দেখমু,সব আজব আজব জিনিস।
উনি বলে মানে?
আমি বলি আপনার তো বিয়ে হয়ে গেছে আপনার কাছে নরমাল কিন্তু আমার কাছে আজব এমন অনেক কিছু দেখি।
উনি একটু গলাটা চড়াইয়া বলে, শয়তান।ফাজিল হইছস?
আমি বলি ,আরে না এমনি এমনি বলি নাইতো।দেখেন মানুষ মানুষ কিছু করে তা নরমাল কিন্তু কুকুরের সাথে!!!
এটা বললাম যেন উনি বুঝে যে আমি কোন ধান্ধা করতেছিনা বরং আসলেই অন্যরকম কিছু দেখছি।
উনি বলে,মানে? আমি বলি, তাইলে দরজাটা লাগাইয়া আসেন আপনেরে দেখাই।
উনিও দরজা লক চাপ দিয়ে আমার পাশে সোফায় আইসা বসলো।আমি ওনার কাঁধে হাত রাইখা একটা এনিমেল এক্স দেখাইলাম।ছোট্ট ভিডিও কিন্তু দেইখা উনি আসলেই অবাক হইছে।
বলে, এগুলাও সত্যি?
আমি বলি, এগুলা তো কিছুই না আরো কত কি আছে!
তখন বলে, মানে?
আমি বলি , এখন তো বিদেশে ভাই-বোন সেক্স করে আবার ঐটার ভিডিও প্রচার করে!
এবার উনার চেহারা দেইখা বুঝলাম যে ভ্যাবাচ্যাকা খাইয়া গেছে।আমি তারাতারি একটা ইনসেস্ট ক্লিপ চালু করে দেখাইলাম যে দেখেন এরা ভাই-বোন কিন্তু গোপনে চুদাচুদি করে।ইচ্ছা কইরা শব্দটা বললাম।চোদাচুদি শুনে ওনার দেখি নিঃশ্বাস ভারী হয়ে গেছে।আমি আস্তে কইরা হাতটা ওনার কোমরে নামাইলাম আর কানের কাছে মুখ নিয়ে বললাম যে, এইটা হইলো ইনসেস্ট সেক্স।ভাই-বোনের মধ্যে করে তবে বৈজ্ঞানিকভাবে প্রমানিত যে এই সেক্সে সবচেয়ে বেশী এক্সাইটমেন্ট।
রত্না আপু বোধহয় আমার ধান্ধা টের পাইয়া গেছে তাই দ্রুত ঝটকা মাইরা উঠে গেল সোফা থিকা।
আর বলে ছিঃছিঃছিঃ এত খারাপ জিনিষ দেখছ তুই?পাপ হবে তোর অনেক।
আমি তখন পরিবেশ সহজ করতে শব্দ কইরা হাসলাম বললাম।ধুর, আপনে আমার বড় খালাত বোন,আপনার বিয়ে হয়ে গেছে আমরা কি কোনদিন ইনসেস্ট সেক্সের মজা নিতে পারমু নাকি!
রত্না আপুও হাসতে হাসতে বলে, তোর নুনুটা কাইটা ফেলা দরকার।
আমি নগদ দাড়ায়ে আমার ট্রাউজার খুলে ফেললাম ওনার সামনে।আমার ৬ ইঞ্চি ঠাটানো ধনটা দেখাইয়া বলি,কাইটা ফেলেন।আপনে যদি কাটতে পারেন আমার আর কিছু বলার নাই।
রত্না আপুর তো পুরা অবস্থা খারাপ।উল্টা দিকে ঘুরে বলে,ছিঃছিঃ কি করলি তুই অসভ্য?
আমি দেখি উনি দরজা খুলে বের হইয়া যায় নাই,বরং দাড়ায়ে আছে।মানে কাহিনীতে কিন্তু আছে।আমি ট্রাউজার খোলা অবস্থায় ল্যাংচাইতে ল্যাংচাইতে ওনার পিছে দাড়াইয়া ওনার চওড়া কোমরে হাত রাইখা আস্তে কইরা বললাম,রত্না আপু একবার দেখেনই না আপনার ছোট ভাইয়ের সম্পদটা কেমন!
বলেই আমার ঠাটানো ধোনটা ওনার পাছার উপরে হাল্কা চাপ দিয়া ধরলাম।
উনি বলে,রনি তুই কি পাগল হয়ে গেছস?
আমি বলি, আপনার মত বোন থাকলে সুস্থ থাকি কিভাবে?তার উপর আপনে কয়দিন পর আমেরিকা চলে যাবেন।তখন তো জীবনেও আর কিছু করতে পারবো না।
এটা বলে ইঙ্গিত করলাম যে, ঘটনা পুরা নিরাপদ এবং কোন পক্ষেরই রিস্ক নাই।এনিমেল সেক্স আর ইনসেস্ট সেক্সের ভিডিও দেখার পর এমনেই মাথা থাকে ঘোলা তার উপর একটু নিরাপত্তা পাইলে ওনার ভোদার রস যে খসবে এই ব্যাপারে আমার কনফিডেন্স ছিল।
উনি তখন আস্তে আস্তে হাত পিছনে আইনা আমার ধনটা ধরে বলে,রনি তুই এত খারাপ হইছস,তুই আমার ছোট ভাই হয়ে এমন করলি?
আমি মনে মনে কই,আমার ধোন হাতাও আর আমারে গাইল পারো!ভালো ভালো, যাই বলো নাই বলো স্বপ্নের ইনসেস্ট আমি করমুই।
পরে আমি ওনার আমার দিকে ফিরাইয়া বলি,কোন কিছু চিন্তা কইরেন না।আপনে আমার স্বপ্নের নারী,ছোটকাল থেকেই আপনাকে ন্যাংটা দেখার শখ এই বলেই ওনার শ্যামল ঠোঁটে ঠোঁট লাগাইলাম।উনি আমার ধন ছাড়ে তো নাই উল্টা আরো শক্ত করে ধরলো আর আমার মুখে জিহ্বা পুরে দিল।আমি তো পুরা পাগল হয়ে গেলাম।একহাতে ওনার পাছা অন্য হাতে দুধ টিপা শুরু করলাম।২ মিনিটের মত চুমু দিয়ে জামা কাপড়ের উপর দিয়াই ওনার সারা শরীর চুমা শুরু করলাম।হঠাৎ আমারে অবাক করে দিয়ে উনি আমারে খাটে শুইয়ে দিয়ে আমার ধোনটা চুষতে শুরু করলো।ওহ,জীবনের প্রথম ব্লো জব তাও আবার রত্না আপুর মুখে।মুখটা পুরা গরম লালায় ভর্তি।আমি ওনার চুল ধরে ওনার চেহারা দেখতে লাগলাম।এবার মুখ থেকে ধোনটা বের করে আমার বিচি চোষা শুরু করলো এর পর আমার পা ফাক করে দেখি আমার পাছার ফুটার দিকে জিহ্বা বাড়াইতেছে।আমার পাছায় বালে ভর্তি তাই আমি একটু লজ্জা পেয়ে বললাম, ঐখানে না প্লিজ,প্লিজ।উনি একটু হাসি দিয়া উঠে দাড়াইলো আর সালোয়ার কামিজ খুললো।আমি খাটে বসে বসে উপভোগ করে দেখলাম।
উনি ন্যাংটা হবার পর আমি খাট থেকে নেমে ওনাকে দাড় করিয়েই ওনার দুধগুলো চুষলাম প্রথমে, কালো শক্ত বুনি (নিপল) দাঁত দিয়ে কামড়ে জিব দিয়ে চুষলাম কিছুক্ষন কিন্তু ওনার কোমরের নিচটা এতই সমৃদ্ধ যে বেশিক্ষন অপেক্ষা করতে পারলাম না।হাটু গেড়ে বসে ওনার ভোদার কাছে মুখ নিয়ে দেখলাম কিছুক্ষন।কালো ভোদার মাঝখান চিড়ে জিহ্বার মত বের হয়ে আছে আর পুরা ভেজা।এরকম ভোদা আমার ভালো লাগে না।তাই ছোট্ট একটা চুমা দিয়ে ওনার পাছায় চলে গেলাম।কালো পাছা কিন্তু তবলার সাইজ,ইচ্ছামত হাত চালাইলাম এরপর ২ দাবনা দুহাতে ধরে ফাঁক করে পাছার ফুটায় তর্জনীটা রাখলাম।
ওহ,কি গরম আর শুকনা ফুটা।
খুব ইচ্ছা ছিল একটু চাটতে কিন্তু কালো দেখে মনে সায় দিলো না।আবার উনি মাইন্ড করে নাকি ভেবে চোখ বন্ধ করে একটু চাটলাম ঐ পাছার ফুটা এরপর থু থু দিয়ে ভিজিয়ে তর্জনিটা ভরে দিলাম পুরা।রত্না আপু ততক্ষনে খাটে হাত রেখে ডগি পজিশনে চলে গেছে।
আমাকে বলে, কিরে কি করবো এখন?
আমার মনে হইলো উনি বোধহয় এবার ভোদায় ধন চায়।
আমি বলি শুয়ে পড়েন,চোদাচুদি শুরু করি।চোদাচুদি বললেই উনি কেমন যেন হয়ে যায়।আমি ওনাকে চিৎ করে শুইয়ে দিয়ে পজিশনে গেলাম।প্রথম চোদা তাই বুঝতেছিলাম না ক্যামনে কি।উনিই আমার ধোনটা নিয়ে ভোদার মুখে ধরলো আমি একটা ঠেলা দিয়েই রেলগাড়ি শুরু করলাম কিন্তু উনি বলে “ঢুকে নাই তো”।আবার কসরত করে সত্যি সত্যি ঢুকালাম।২-৩ ঠাপ দিতেই দেখি আমার ধোনের মাথায় পানি আইসা পড়ছে।আমি ঠাপ বন্ধ করে বলি,রত্না আপু, আপনের পা দিয়া আমার কোমর জড়াইয়া ধরেন।এরপর শুরু করলাম ঠাপ।উনি দেখি ঠোঁট কামড়াইতেছে চোখ বন্ধ করে,দেখে তো আমি আরো হট আরো শক্তিশালী।থাপ থাপ আওয়াজ হইতেছে,ওনার দুধগুলা দুদিকে নড়তেছে আর আমার ঠাপ চলতেছে সাথে ওনার গোঙ্গানিও চলতেছে,ওহ কি যে মজা পাইতেছিলাম।ওনার গোঙ্গানি যত শুনি আমারও ততই গর্ব হয় আরো জোড়ে ঠাপ মারি উনিও আরো জোড়ে গোঙ্গায় আমি আরো জোরে ঠাপাই।
৩ মিনিটের মত একটানা ঠাপানের পরে হঠাৎ ফিল করলাম যে ওনার ভোদাটা খুব পিচ্ছিল হয়ে গেল,সাথে সাথে আমারও মাল আউট হয়ে গেল।ওনার বুকে মাথা রেখে শুয়ে পড়লাম।আস্তে আস্তে ক্লান্ত হয়ে ওনার দুধগুলো চুষা শুরু করলাম।১-২ মিনিট পরে উনি আমাকে সড়ায়ে দিয়ে উঠে আমার ট্রাউজার দিয়ে ভোদার রস মুছলো।কাপড়-চোপড় পরে আমার আলমারী থেকে নতুন ট্রাউজার বের করে আমারে দিয়ে বলে তারাতারি পড়।
এরপর আমার কাছে এসে বলে,রনি তুই আজকে যা করলি আমি জীবনেও ভাবি নাই এমন কিছু করবি।তুই আমার ছোট ভাই আমিও ঐভাবেই দেখতাম তোরে কিন্তু তুই আজকে কি করলি এইটা???????
আমি বললাম, আপনেও তো আমার বড় বোন,আমি কিন্তু সবসময় আপনার সাথে ইনসেস্টের স্বপ্ন দেখতাম।আজকে ঐ আশা পুরন হইলো তাই আপনাকে ধন্যবাদ।উনি আর একটা কথাও না বলে রুম থেকে বের হয়ে ওনাদের বাসায় চলে গেল।

  callboy choti কলেজের ছেলের মাগী হওয়ার গল্পঃ ভাড়া করা দেশী ছেলে by আকাশ

আর খ্যাচারু আমি পুরা ঘটনাটা আবার কল্পনা করে সাথে সাথে ২ বার খেচলাম।আর খেচতে খেচতেই প্রতিজ্ঞা করলাম আগামীতে রত্না আপার ছোট বোন স্বর্ণাকে চুদতে হবে কারন ও একটা মাল হয়ে উঠতেছে।ইনসেস্টের মজা ওকেও দিতে হবে নইলে ইনসাফ হবে না।
একদিন বাইরে বৃষ্টি তাই বিকেলে রুমে বসে পিসিতে ফ্যামিলী এ্যালবামের ফটো দেখে দেখে খেচতেছিলাম।একটা এ্যালবাম রত্না আপাদের ফ্যামিলীর ছবি। খালা আর ওনার দুই মেয়ে ক্যামেরায় তাকিয়ে পোজ দেয়া সেটা দেখেই আমার মনে হলো যে,ওর পরিবারের সব নারীর কাছেই আমি কৃতজ্ঞ শুধু স্বর্ণা বাদে এখন তার সাথে কিছু হলে ফ্যামিলী সার্কেল পুর্ণ হয়।তখন ফুল ফ্যামিলী আমার রিয়েল ইনসেস্ট মেমোরীতে ঢুকে যাবে। এটা মনে হবার পরই স্বর্ণার প্রতি পিনিক জাগলো।

তখনই হঠাৎ দরজায় ঠক ঠক ,মাঝপথে খেচা বন্ধ করে চরম বিরক্তি নিয়ে দরজা খুলে দেখি স্বর্ণা। বৃষ্টি ভেজা মেয়ে।আমার কাছ থেকে টাওয়াল নিয়ে চুল শুকিয়ে একটা টি-শার্ট চায়।আমি ভাল করে দেখলাম যে আসলে আমি তাচ্ছিল্য করলে কি হবে,মেয়েতো শক্ত গাথুনীর শরীর বানিয়ে রেখেছে।ওয়্যারড্র� � থেকে আমার পাতলা সুতির সাদা একটা ফতুয়া এনে দিলাম ওকে।

ও বলে, এটা গায়ে দিবো?
আমি বলো, হ্যা, কেন ? কোন সমস্যা? কত সুন্দর ফতুয়া এইটা তাছাড়া আমার ফেবারেট।পড়লো নাও নাইলে টাওয়াল প্যাচাইয়া বসে থাকো।
ও কিছু না বলে ফতুনা নিয়ে বাথরুমে ঢুকে গেল।

সাদা ফতুয়ায় স্বর্ণাকে সেইরকম লাগতেছিল।আমাকে বলে, এইটা অনেক বেশী পাতলা,ট্রান্সপারে�
আমি ওর কথার কোন জবাব না দিয়া বলি,চলো বৃষ্টি দেখি।
দুজনে কিছুক্ষন দাড়িয়ে থেকে বৃষ্টি দেখলাম আর ওর পড়াশোনার খবর টবর নিলাম।

হঠাৎ করে স্বর্ণা বলে, রনি ভাইয়া তোমার কোন গার্ল ফ্রেন্ড নাই কেন?
আমি বলি, আমার মত কালো বখাটে ছেলেকে কে লাইক করবে বলো?তুমি খালাত বোন বলে হয়তো কথা টথা বলো নাইলে তো জীবনে মেয়েদের সাথে কথাই হইতো না।
ও তো খুব চোখ পাকাইয়া ঠোঁট ব্যাকা করে বলে, তুমি কি বলো এগুলা?আমার কত ফ্রেন্ড তোমার ছবি দেখেই ফিদা হয়ে গেছে।
আমি একটু ভ্যাবাচ্যাকা খাইলাম কারন তখন তো ফেসবুকের যুগ না মানে আমার কাগজের ছবি স্বর্ণার কাছে ক্যান? আমার মতই ও খেচে নাকি!
মুখে বললাম,ধুর। ঐসব মেয়েরা এমনেই বলে।ফ্যান্টাসি আর কি।তাও ভাল আমারে নিয়া কেউ কেউ ফ্যান্টাসি করে।

তখনই নিচ থেকে বন্ধুদের ডাকে আর স্বর্ণার সাথে কথা চালাইতে পারলাম না।বের হয়ে গেলাম।
রাতে বাসায় এসে দেখি স্বর্ণা আমাদের বাসায় টিভি দেখে গায়ে তখনো আমার ফতুয়া। আমি আমার রুমে ঢুকলাম তখন দেখি ও এসে বসলো সোফায়।
আমাকে বলে, তুমি যে বললা তোমার গার্ল ফ্রেন্ড নাই তো তোমার বাসায় এত মেয়েরা ফোন করে ক্যান?বিকেল থেকে ৩ জন ফোন করছে।
দেখি ছোট বোনের গলায় একটু অভিমান।আমি বললাম,আরে ওরা কি গার্ল ফ্রেন্ড নাকি এমনি ফ্রেন্ড।
তবুও ওর মন ভালো হয় না দেখে বললাম, চল তোমারে ফুচকা খাওয়ামু আজকে।
ও বলে, ক্যান?
আমি বললাম, আরে ছোট বোনরে ফুচকা খাওয়ামু না?
ও বলে, তোমার গার্ল ফ্রেন্ডদের ব্যাপারে জেনে গেছি বলে ফুচকা খাওয়াতে চাও আর আগে কোনদিন রিকোয়েস্ট করলেও আমারে নিয়ে কোথায় যাও নাই।
আমি বুঝলাম যে একটু পাত্তা পেয়ে বোনটা পুরা লাই পেয়ে গেছে।এখন আমার মাথায় চড়তে চায়।যাক,আমিও মাইন্ড করি না কারন আমারও ইচ্ছা ও মাথায় উঠুক।আর যেকোন মেয়েরে লাগাইতে হইলে মনে রাখা ভাল যে ওদের বুঝতে দেয়া যাবে না যে মুল উদ্দেশ্যই ওদের লাগানো।এমন ভাব করতে হবে যেন ওরা মনে করে একটা এক্সিডেন্ট হইছে।নইলে নিজেদের মাগী টাইপ মনে করে এবং শিকারীর কাছে ধরা দেয় না।
আমি দাঁত কেলিয়ে বললাম আরে নাহ, আমার এই ফেবারেট ফতুয়ায় তোমাকে খুব সুন্দর আর হট লাগতেছে তাই এই সময়টা স্বরণীয় করে রাখার জন্যই ফুচকা ট্রিট।
স্বর্ণাতো পুরা খুশী।একদম লাফ দিয়ে উঠেই বলে চলো।

আমি ওরে নিয়ে রিকশা করে লেকের পাড়ে গেলাম।একটু হাল্কা পাতলা হাসি-তামাশা করে ফুচকা খেয়ে রিক্সা ভ্রমনে বের হলাম।
স্বর্ণা আমার বগলের নিচে দিয়ে হাত ঢুকায়ে রাখছে।আর ওর কচি দুদু ( স্তন বলার মত সাইজ না তাই দুদু ) আমার বাহু চাপা পড়ে আছে।ও গান-টান গাইতেছে আমার আমার মাথায় মাল চড়তেছে।আমি একটু একটু করে ওর দুদুর উপর বেশ ভাল রকমের চাপ দিলাম আর গানের প্রশংসা করতে শুরু করলাম।ওর চেহারা দেখে মনে হলো সে অনেক খুশী এই হঠাৎ ট্রিটে।
জিজ্ঞেস করলাম ওর বয়ফ্রেন্ড আছে কিনা? শুনলাম যে, ওদের ক্লাসের পোলাপান সব নাকি হাফলেডিস টাইপ।
আমি বললাম, তুমি কি তাইলে আমার মত বখাটে পোলা লাইক করো নাকি?
ও বলে, কি বলো এগুলা? তুমি বখাটে? আমি বখাটে পছন্দ করি না তবে ম্যানলি আর লম্বা ছেলেদের লাইক করি।একটু রুড আর ডিপ।
বলার পরেই মনে হইলো আমার ডান হাত জড়ায়ে ধরে রাখা ওর হাত দুটো একটু শক্ত হলো।তাই আমিও ওর দুদুর উপর আরেকটু চাপ বেশী চাপ দিয়ে ওর গালটা ধরে বললাম, মাই লিল সিস ইজ গ্রোয়িং আপ! আই লাইকিট।

রিকশা বাসার দিকে ঘুড়াইতে বলে ওর কোমরে হাত রাখলাম আর সরাসরি ওর চোখের দিকে তাকায়ে কথা শুরু করলাম।মাঝে মাঝে গভীর চোখে ওর ঠোঁট আর গলায় নজর বুলালাম।সে আমার খুব ঘনিষ্ট হয়ে বসে ওর বাম দিকের দুদুটা আমার সিনায় ঠেকাইয়া রাখলো আর ওর কোমরে রাখা আমার হাতের আঙ্গুল হালকা নাড়াচাড়া শুরু করলাম।কিন্তু মুখে সব সাধারন কথা বার্তা।যেমন, আই লাভ ইউ শুনতে ভাল লাগে না কিন্তু তোমাকে ভালাপাই শুনতে মজা অথবা চাকমা ভাষায় আই লাভ ইউ মানে, মুই তোরে কুছ পাং ইত্যাদি হাবিজাবি।

ওরে ওর বাসায় নামাইয়া দিয়ে রত্না আপুরে একটা হাই বলে বাসায় ফিরে আসলাম।পুরা দিনটা রিভিসন করে টের পেলাম যে একদিনে ওর সাথে এত বেশী ফ্রী হয়ে এত স্পেষাল বিহেভ করলাম যে স্বর্ণার চোখে দেখলাম পুরা রোমান্টিক মেঘ জমছে।একটু ডরাইলাম আর ডিসিশন নিলাম, এই মেঘ জমার আগেই ঠাডা ফালাইতে হবে।কারন প্রেম পিরিতি আমার না।অত্যাচারের যুগ আর নাই প্রেম পিরিতির যুগও নাই।
পরের দিন সকালে ঘুম থিকা চোক্ষু মেইলাই দেখি স্বর্ণা আমার পাশের বালিশে ঢেলান দিয়ে প্রথম আলো পত্রিকার নকশা পাতাটা পড়তেছে।সকাল সকাল আমার আমার মাথায় মাল থাকে।চোখের সামনে কারেন্ট টার্গেট স্বর্ণারে দেইখা কোন চিন্তা ভাবনা না করেই আস্তে করে ওর কোলে মাথা তুলে দিলাম।স্বর্ণাও আমার চুলে হালকা করে বিলি কাটা শুরু করলো।
আমি বলি, কি পড়ো?
ও বলে নতুন নতুন ড্রেসের ছবি আসছে ঐগুলা দেখি।
আমি বললাম,হুমম।তোমার ফিগারতো মডেলদের মত স্লিম & সেক্সি।
ও এত্তোবড় হা করে বলে রনি ভাইয়ায়ায়ায়া।
আমি বলি আরে বোকা,সেক্সি বললাম কারন কালকে রাতে তোমারে স্বপ্নে দেখছি যে তুমি মডেল হইছো আর সুবর্না মোস্তফা তোমারে জাজ করে বললো সেক্সী।আমি তোমারে সেক্সী বলি নাই তো।
দেখি কথায় কাজ হইছে মানে পামে কোমরটা ফুলে গেল এবং একটু দুলে উঠলো আর আমার মুখও জায়গা বদলে ওর তলপেটের উপর চলে এলো।আবার আস্তে আস্তে আমার চুলে বিলি কাটা শুরু করলো।আর আমি একটু একটু করে মুখটা নিচের দিকে নামাইতেছি।
স্বর্ণার নিঃশ্বাস ভারী হয়ে গেল ততক্ষনে আমার মুখ ওর ট্রাউজারের উপর দিয়ে ওর যোনীর উপরে।স্বর্ণা শক্ত করে আমার চুল মুঠো করে ধরে রাখছে।আমি দাঁত দিয়ে ট্রাউজারের উপর দিয়েই ওর ফুলে ওঠা যোনীতে কয়েকবার কামড় দিয়ে রসগুলো যোনী মুখে নিয়ে এলাম।এবার স্বর্ণার কোমর উপরের দিকে ঠেলে উঠলো আর আমিও উল্টো দিক থেকে কড়া করে যোনীর উপর মুখ দিয়ে চাপ দিলাম।হঠাৎ স্বর্ণা “আউ” করে উঠতেই আমি উঠে বসে ওর দিকে ঝুঁকে ঠোটে বর্বর চুম্বনের মাঝে নিজেদের আবদ্ধ করে ফেললাম।
আমি ওর উপর কি আগ্রাসন চালামু? ঐতো দেখি আমার টি-শার্টের গলার দিক থেকে ভেতরে হাত ঢুকিয়ে দেয়,শক্ত করে চুল ধরে আবার পিঠে লম্বা নখ দিয়ে খামচি দেয়।আর আমি শুধু ওর ঠোট থেকে চুষে চুষে কাঁচা যৌবনের রস পান করছি।

সকাল বেলা সঙ্গম করা সম্ভব না তাই চুমু থেকে নিজেকে ছাড়িয়ে ওকে বললাম, আসো তোমারে হেভেনে নিয়া যাবো।
স্বর্ণা বুঝে নাই কি বলছি।
এবার আমরা পাশাপাশি শুয়ে আমি ট্রাউজারের উপর দিয়েই তর্জনী আর মধ্যমা দিয়ে ওর যোনী ডলা আরম্ভ করলাম।ওর দেখি কোমর বার বার উপরে উঠে যায় আর আমি আরো চাপ দিয়ে নিচে নামাই।এভাবে কতক্ষন করার পর ও বলে, হইতেছে না।
আমি বলি, মানে?
ও বলে,মানে হইতেছে না!
আমি বলি,তো?
এবার আমার আঙ্গুল সড়ায়ে দিয়ে ও পা দুটি অনেকখানি ফাঁকা করে শুরু করলো খেচা।
আমার তো আজীবনের ইচ্ছা একটা মেয়ের খেচা দেখুম লাইভ।এখন দেখি আমার ইনসেস্টের স্বপ্নের সাথে এটাও পুরন করতেছে আমার ছোট খালাত বোন স্বর্ণা!
আমি ওর আঙ্গুলের উপর নিজের আঙ্গুল রেখে হাতেকলমে শিখতে লাগলাম কিভাবে সঠিক উপয়ে মেয়েরা উঙ্গলি করে।আর ঐদিকে তাকিয়ে থেকে ধীরে ধীরে ওর দুদু টিপলাম আর মাঝে মাঝে চুমু দিলাম।
যেহেতু সকাল সকাল যে কেউ রুমে চলে আসতে পারে তাই কেউই কাপড় খুলি নাই।ওর খেচা শেষ করার পরে আমার দিকে তাকিয়ে একটু হেসে বলে এবার তুমি করো। https://banglachotigolpo.net/category/bangla-chodon-golpo/

আমার তো চক্ষু গোল।আমি বললাম আমার করতে তো প্যান্ট খুলতে হবে আর অনেক জায়গা লাগবে এবং টিস্যু লাগবে।
ও বলে, আমি কিচ্ছু বুঝি না।আমি উঙ্গলি করছি এবার তুমিও উঙ্গলি করো।
আমি হাসি আটকাইতে পারলাম না।ওরে বললাম, তুমি যা করছো ঐটা উঙ্গলি, মেয়েরা করে কিন্তু আমি যা করমু ঐটার নাম হইলো হাত মারা, অথবা খেচানো যা পুরুষরা করে।
এই বলে ওরে বললাম ঠিক আছে টয়লেটে আসো।এর পর টয়লেটে নিয়ে ওরে কমোডে বসায়ে আমি বেসিনের সামনে হাত মারা শুরু করলাম।স্বর্ণা বলে আমি করি? আমি দেখলাম ও পারতেছে না,খুব হালকা করে ধন ধরছে।আমি বললাম এক কাজ করো, তুমি চুষে চুষে আমার মাল আউট করো।ওর তো চেহারাই উজ্জল হয়ে উঠলো।খুব উৎসাহে আমার ধনটা চুষলো চপ-চপ আওয়াজের সাথে কড়া করে।হঠাৎ আমার ধনের মাথায় মাল চলে আসতেই আমি বলি আইলো আইলো, ও বুঝতে না পেরে আমার দিকে তাকাইছে আর তখনই মাল ছিটকে ওর মুখে পড়লো সব।স্বর্ণার চেহারা দেখে মনে হলো ভয় পাইছে কিন্তু মাল মুখে ওরে অসাধারন লাগতেছিল।
ততক্ষনে বুয়া নাস্তার জন্য ডাক দিতেছে আমাদের। তাড়াতাড়ি আমি ওরে মুখ ধুতে বলে নাস্তা খাইতে ডাইনিং রুমে চলে গেলাম।
স্বর্ণাও মুখ ধুয়ে আসলো।আমার আব্বা – আম্মা বললো যে ওনারা গাজিপুরে জমি দেখতে যাবে খালাম্মা-খালুও যাবে। আমরা চাইলে কোথাও নিজেরা ঘুরে আসতে পারি।আমি তো মহা খুশী তবু বললাম, স্বর্ণারে নিয়া যান।স্বর্ণা দেখি আৎকে উঠে বলে , না না আমি রনি ভাইয়ার সাথে থাকবো।

মাল আউটের পরে একটু সেক্স কম কম লাগে তাই আমার একটু মেজাজ খারাপ হইলো কারন আব্বা-আম্মা যদি কিছু সন্দেহ করে?

আমি বললাম,ঠিক আছে ও থাকুক আমার সাথে আজকে ওরে মানচিত্র মুখস্ত করামু।

এই বলে আমি সকাল সকাল আড্ডা দিতে এক বন্ধুর বাসায় গেলাম যার একটা ঝাক্কাস হটি নটি ছোট বোন আছে।১১টার দিকে দেখি বাসা থেকে ফোন।স্বর্ণা রত্না আপুর কাছে ওর বন্ধুর বাসায় যাবে বলে আমাদের বাসায় এসে বসে আছে।

ততক্ষনে বন্ধুর ছোট বোনটারে দেখে আমারো আমার মাথায় মাল চড়ছে।দ্রুত ফার্মেসি থিকা কনডম কিনে বাসায় চলে আসলাম।দেখি বাসায় শুধু বুয়া আর স্বর্না।
স্বর্ণা একদম টাইট ট্রাউজারের সাথে আমার ঐ ফতুয়া পড়ে বসে আছে।আমি বুয়াকে বললাম, আমরা ছবি দেখুম আমার বন্ধুরা আসলে বা ফোন করলে বলবেন আমি বাসায় নাই।বলে আমার রুমে ঢুকলাম।

স্বর্ণা দরজাটা লাগিয়ে দরজায় দাড়ায়ে মুচকি মুচকি হাসতেছে।আমি খাটে হেলান দিয়ে বললাম, এবার আসো মানচিত্র শিখাই তোমারে।তুমি একটা পৃথিবী আর আমি শনি গ্রহ।এবার তুমি তোমার পাহাড় না সরি টিলা দেখাও।টিলা বলায় ওর মনটা একটু খারাপ হলো বোধহয়।সে আমারে বলে নাহ,তুমি তোমারটা দেখাও।
আমি দ্রুত টি-শার্ট খুলে ওরে বললাম, এই যে আমার সমতল ভুমি।
ও তখন ফতুয়া খুলে বলে, এই যে আমার পাহাড়।
আমি বললাম, ঢাকনা খুলো,পাহাড়ে কি ঢাকনা থাকে?
ও হাসতে হাসতে বললো, পরে খুলবো।
বুঝলাম খেলাইতে মজা পাইতেছে।
আমি তখন জিন্স খুলে ওরে বললাম, এই হইলো আমার ভুগর্ভ।
স্বর্ণা আমার ফুলে উঠা জাঙ্গিয়ার দিকে তাকিয়ে জিহ্বা দিয়ে ঠোঁট ভেজালো।
ও এবার আস্তে আস্তে ট্রাউজার খুললো,কিন্তু নিচে কোন প্যান্টি পড়ে নাই।শ্যামলা রঙের স্লিম রান দুটো আর তার সংযোগস্থেলে সদ্যা শেভ করা যোনী।এমন ময়লা রঙের যোনী পছন্দ না করলেও দেখলাম ওর যোনীটা নিচে অনটুকু ঝুলা।আর কামে অস্থির যোনীটা একদম রসে টসটস করতেছে আর ফুলে আছে।
দেখে তো “মুই আর সইত পারি না”।
উঠে গিয়ে ওর সুবিশাল কাঁচা যোনীটা জিহ্বা দিয়ে উপর নিচে রেখা টানলাম।এরপর নিচে উপরে এরপর বড় হা করে পুরো ভোদাটাই মুখে পুরে দেবার চেষ্টা করতেই স্বর্ণা নিচু হয়ে আমার মাথাটা ধরে ফেললো।
আমি বললাম,ভয় পাও কেন তোমার কি আমার মত লাঠি নাকি যে ভেঙ্গে যাবে?তোমার এই চোরা নদীতে যেই রসের স্রোত সেটা এখনি না সেঁচলে তো বন্যা হবে। বলেই আমি চোখ বন্ধ করে নোনতা ঘ্রান ছড়ানো যোনীতা আচ্ছামত চুষলাম বেশী চাটলাম কম।স্বর্ণা একটা কথাও বললো না শুরু ফোঁস ফোঁস নিঃশ্বাস আর আহ আহ শব্দ করলো। কচি পাছাটা ঘুরিয়ে দেখলাম ভালই কিন্তু চাটতে মন চাইলো না।

এরপর ওকে বললাম চলো তোমাকে ৬৯ শিখাই।বলে খাটে পজিশন নিলাম।স্বর্ণা খুব আলতো করে পায়ের ফাঁক দিয়ে দেখে দেখে আমার মুখে ওর যোনীটা সেট করে দিল আর আমার ৬ ইঞ্চি ধনটা ওর ছোট মিষ্টি মুখে পুরে নিল।
ঢেকি যেমন তালে তালে কাজ করে সেভাবে আমরা ৫ মিনিট ৬৯ এ চুষাচুষি করলাম।
নিয়মিত বিরতি দিয়ে স্বর্ণার যোনী রস আমার মুখে উপচে পড়লো আমি ওগুলো থুথু দিয়ে ওর পাছার ফুটায় মেখে তর্জনী চালান করলাম।স্বর্ণার মুখে আমার ধন,আমার মুখে ওর ভোদা আর ওর পাছার ফুটায় আমার আঙ্গুল।মানে সবকটি ফুটাই ওর ব্লক।বুঝলাম ওর হেভেন চেনা হয়ে গেছে যখন দেখলাম ওর পুরো শরীর থরথর করে কাঁপছে।

আমার মাল আউট হবে হবে এমন সময় চুষা বন্ধ করে বললাম, এবার আসো মুল খেলায়।বেড কাবাডি। আমি এখন তোমার উপর বসে তোমার ভেতর আমার মেশিন ভরে দিব আর তুমি যদি খাটের ঐ মাথা ছুতে পারো তখন তুমি আমার উপর বসে তোমার মেশিন চালাবা।ওকে?
খিলখিল করে হেসে স্বর্ণা রাজী হলো।
কনডম পড়তে দেখে ও বলে এটা কেন?আমি বললাম যাতে তোমার বাচ্চা না হয়। ও বলে আচ্ছা।

আস্তে আস্তে আমি ধনটা ঢুকাতে লাগলাম ওর কচি যোনীতে,তখন মনে পড়লো রসময় গুপ্তের অমর বানী: “কঁচি গুদে কঁচি মুলো পুরে দেব”।

একটু হেসে হালকা ঠাপ দিতে যাবো স্বর্ণা ও মা ও মা বলা আরম্ভ করলো।মায়ের নাম শুনে মেজাজটাই খিচড়ে গেল। বললাম, আমার নাম ধরে চিল্লাও।ও তখন ভাইয়া ভাইয়া বলা শুরু করলো।ইনসেস্টের চরম এই আহ্বানে আমার ধন পুরা গিয়ারে উঠে গেল আর আমি এক ধাক্কার ধনটা ঢুকিয়ে দিলাম স্বর্ণার গুদে।

বেঁচারী ছোট বোনটা ৬ ইঞ্চিতেই এত ব্যাথা পাচ্ছিল যার জন্য আমি একটু আস্তে আস্তে ঠাপাচ্ছিলাম।কিন্� �ু ওর গুদ এত টাইট যে প্রতিটা ঠাপেরই আলাদা আলাদা অনুভব হচ্ছিল।আমাদের খেলার নিয়ম অনুযায়ি খাটের ঐ মাথা ধরা তো দুরে স্বর্ণা ব্যাথায় প্রচুর ছটফট করছিল।
আমি বললাম,বেশী ব্যাথা হলে বাদ দেই?
ও শীৎকার করে বলে, না না। আমি সুখে মরে যাচ্ছি।
আমি তো পুরা ব্যাক্কল যে হায় হায় মেয়েদের একি অবস্থা! ব্যাথায় কাঁদে আবার একই সাথে সুখেও মরে।আমি আর ঐদিকে চিন্তা না করে ওর ব্যাথাতুর চেহারার দিকে তাকিয়ে থেকে ধাপ ধাপ করে ঠাপাতে লাগলাম।স্বর্ণা লম্বা নখে আমার পিঠ ধরে রেখে রনি ভাইয়া ভাইয়া রনি করতে লাগলো।২-৩ মিনিট ঠাপানোর মধ্যেই স্বর্ণার ২-৩ বার দফায় দফায় মাল বের হলো আমি পিচ্ছিল যোনীতে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।এরপর আরো ৩-৪ মিনিট একই পজিশনে ঠাপানোর পর আমারও মাল আউট হয়ে গেল।

ধনটা ওর ভোদার ভেতর রেখেই ওর স্লীম শরীরের উপর এলিয়ে পড়লাম আর স্বর্ণা দুইহাতে আমাকে ওর বাহুবন্ধনে জড়িয়ে রাখলো।

আমি উঠে দাড়িয়ে বাস্কেটে কনডম ফেলে ড্রয়ার থেকে প্যাকেট বের করে একটা সিগারেট ধরালাম।দেখি স্বর্ণা শুয়ে শুয়ে নগ্ন আমাকে দেখছে আর ওর ব্যাথা ভরা যোনী চেপে ধরেছে।
আমি জিজ্ঞেস করলাম, কি? এখনই উঙ্গলি করতেছো?
ও লজ্জায় লাল-নীল হয়ে বলে, নাহ।

আমি তখন একহাতে সিগারেট ধরে খাটের পাশে বসে ওর যোনীতে একটা আলতো চুমু খেলাম।দেখি ভোদাটা খুব গরম হয়ে আছে।তাই একটু জিহ্বা দিয়ে চেটে দিলাম।এতে স্বর্ণা খুব খুশী হলো।তাই আমার মালে ভেজা ধনটা নিজ থেকেই মুখে পুরে পরিষ্কার করে দিল।আমি বললাম, মাল খেয়ো না থু করে ফেলে দাও। ও বলে, নাহ।তোমার সবকিছুই আমি লাভ করি।

তখন আমি ওর পাশে বসে বললাম, এই যে আমি তোমার সাথে সেক্স করলাম এটাকে লাভ মানে ভালবাসা মনে করে ভুল করো না।তুমি আমার কাজিন আর ইনসেস্ট ফ্যান আমার একান্ত ইচ্ছা ছিল তোমার ইয়ং ফিগারটা টেস্ট করা আজকে আমরা সেটাই করলাম।

স্বর্ণার চোখ আস্তে আস্তে ছলছল করতে লাগলো আর আমি ওর উল্টা দিকে ফিরে ডেকসেটে Fuzon’র – AANKHON KE SAGAR গানটা ছেড়ে দিয়ে সিগারেট টানতে লাগলাম।

Leave a Reply