রহস্যময় চোদাচুদি গ্রুপসেক্স – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

লেখিকা ~ Arunima Roy Chowdhury

Part I

কংপ্যূটার টেবিলের উপর ঝুকে এক মনে ই-মেইল চেক করছে তমাল.. ভুরু দুটো ঈষত কুচকে আছে. সকালের দ্বিতীয় চা এর কাপটা অপেক্ষা করতে করতে প্রায় বুক ভর্তী ঠান্ডা চা নিয়ে অভিমানে পড়ে আছে এক কোণে. আশট্রেতে একটা সিগারেট কতো বড়ো ছাই এর ভার ধরে রাখতে পারে সেই পরীক্ষা করছে হালকা ধোয়া ছাড়তে ছাড়তে. চটি

তমাল ওদের উপস্থিতি ভুলে নিবিস্ট মনে স্ক্রীন এর দিকে তাকিয়ে রয়েছে. বিড়ালের মতো শব্দহীন পদক্ষেপে কখন পিছনে এসে দাড়িয়েছে শালিনী… শেষ না করা চা এর কাপ… চুম্বন-হীন পুরে যাওয়া সিগারেট আর তমালের ভ্রুকুটিময় মুখ দেখে বুঝে নিলো গভীর কিছু চিন্তা করছে তার বসস. শালিনীর হাত দুটো একটা মালার মতো হয়ে নেমে এলো তমালের গলায়. চিবুকটা আশ্রয় খুজে নিলো কাঁধে…. তবুও তমালের ভিতর কোনো ভাবান্তর দেখা গেলো না.

শালিনী তমালের ডান কানের লতিটা মুখে নিয়ে কট করে কামড়ে দিলো.. তারপর চুষতে শুরু করলো. ব্রা না পড়া মোলায়েম জমাট বুকটা চেপে ধরলো তমালের পিঠে… ভূতের ভয় আছে তোমার শালী?…. হঠাৎ প্রশ্নও করলো তমাল.

চমকে উঠে দুটো শরীর খনিকের জন্য আলাদা হয়ে আরও নিবিড় ভাবে জুড়ে গেলো. তারপর তমালের গালে গাল ঘসতে ঘসতে খিল খিল করে হেঁসে উঠলো শালিনী… সকাল ৯-৪৫ এ খট খটে রোদের ভিতর ভূতের ভয় দেখাচ্ছেন বসস? আর ব্রহ্মদৈত্যকে যে সামলায় সে আর কোন ভূত কে ভয় পাবে শুনি?

তমাল শালিনীর দিকে মুখ ফিরিরে মৃদু হাসলো…

শালিনীও এই সুযোগ ছাড়ল না… ছোট করে তমালের ঠোটে একটা চুমু এঁকে দিলো. তারপর একটু সীরীয়াস হয়ে জিজ্ঞেস করলো… কী ব্যাপার বসস… হঠাৎ ভূতের কথা কেন?

তমাল আবার বলল… বলছি.. আগে বলো তোমার ভূতের ভয় আছে কী না… বিশ্বাস করো ভূত বা অধি-ভৌতিক ব্যাপার স্যাপারে?

শালিনী বলল… সত্যি কথা বললে বলতে হয়.. একটু একটু তো করি বসস… রাতে একা ঘরে থাকলে একটু গা ছম ছম করা অনুভুতি যে হয় না তা নয়… তবে ভরসা একটায়… আমার বসস আমাকে একা শুতে দেয় না… আবার কান কামড়ে দিলো শালিনী.

তমাল বলল… তোমাকে শিপ্রা আর তার ননদ কুন্তলার কথা বলেছিলাম মনে আছে?

শালিনী বলল… কোন শিপ্রা? আপনার ক্লাসমেট? দুর্গাপুর এর?

তমাল ঘাড় নারল.

শালিনী বলল.. হ্যাঁ মনে আছে বসস.

তমাল কংপ্যূটার স্ক্রীন এর দিকে আঙ্গুল তুলে বলল… মেইলটা করেছে শিপ্রা. অদ্ভুত একটা সমস্যায় পড়েছে. আমার সাহায্য চায়.

পরে দেখো মেইলটা….. শালিনী তমালের গলা ছেড়ে সামনের দিকে আসতেই তমাল রিভলভিং চেয়ারটা একটু পিছনে ঠেলে তাকে জায়গা করে দিলো. শালিনী সামনে এসে তমালের কোলে তার সুদল নরম পাছা বিছিয়ে বসে পড়লো… আর শালিনী একটু ঝুকে মেইল পড়ায় মন দিলো.

তমাল দুহাতে শালিনীর কোমর জড়িয়ে ধরে তার বা কাঁধে মুখ রাখল. শালিনী মেইলটা পড়তে শুরু করলে তমাল শালিনীর মাই দুটো নিয়ে খেলতে আরম্ভ করলো….

শিপ্রা লিখেছে…………..

ডিয়ারেস্ট তমাল,

কেমন আছিস? অনেকদিন তোর সঙ্গে কোনো যোগাযোগ নেই. কিন্তু তোর সব খবর আমি রাখি. বিখ্যাত মানুষ হয়ে গেছিস এখন.. তাই আমাদের কথা ভুলে যাওয়াই স্বাভাবিক. তোর রহস্য সমাধান এর খবর গুলো পাই বিভিন্ন জায়গা থেকে. ভালো লাগে.. গর্ভে বুক ভরে যায় এই ভেবে যে এই তমাল আমার বন্ধু.. আর সেই দুর্গাপুরের দিন গুলোতে আমরা অনেক মজা করেছি. তোর শালিনীর খবরও জানি আমি.. তাকে কোলে নিয়ে বেশ সুখেই আছিস আন্দাজ় করতে পারি ! এই পর্যন্ত পড়ে শালিনী তমালের দিকে তাকালো… দুজনেই হেঁসে উঠলো জোরে.

শালিনী বলল.. আপনার বন্ধুর চোখের দূরদৃষ্টি তো খুব ভালো… এত দূর থেকেও দেখে ফেলল যে আমি আপনার কোলে.. !

তমাল বলল… মেয়েরা পুরুষ এর কোল.. আর ছেলেরা কোলবালিস.. ২টায খুব মিস করে যখন কাছে পায় না… তারপর পড়.

শালিনী তমালকে একটা চুমু দিয়ে আবার পড়ায় মন দিলো.

তোর কথা খুব মনে পরে তমাল. সেই উদ্দাম দিন-রাত গুলোর কথা আমি আর কুন্তলা কোনদিন ভুলতে পারবো না. আমার জীবনের সব চাইতে সুখের সময় ছিল সেটা. তার সৃতি-চিহ্ন হিসাবে তোর দুটো জঙ্গিয়া আমার কাছে স্বযত্নে রাখা ছিল সেদিন পর্যন্ত.

কিন্তু কিছুদিন হলো একটা হারিয়ে ফেলেছি. কুন্তলা এসেছিল একদিন. দুজনে মিলে তোর কথা আলোচনা করছিলাম. তারপর তোর জঙ্গিয়া দুটো দেখতেই একটা জোড় করে নিয়ে গেলো সে.

কুন্তলার বিয়ে হয়ে গেছে… মনে আছে নিশ্চয়? বিয়েতে তোকে নিমন্ত্রণ করার পরও তুই আসিসনি… বলেছিলি এই সময় কুন্তলার সামনে তোর না যাওয়াই ভালো. যাই হোক.. এবার আসল কথায় আসি….. একটা আদুত টাইপ এর সমস্যায় পড়ে তোর সাহায্য চাইছি. বুঝতে পারছি না কী করবো. পুলিসে খবর দিয়েছিলাম…

তারা হেঁসেই উড়িয়ে দিলো. তাই অগ্যতা তোকে মেইল করছি. সমস্যাটা কুন্তলার শ্বশুড় বাড়ি তে. সব কথা মেইলে গুছিয়ে বলা শক্ত… আমি এত গুছিয়ে লিখতেও পারিনা তুই জানিস. যদি আসিস.. সব শুনবি… প্লীজ আসিস তমাল. শুধু এটুকুই বলি.. গত ১ মাস ধরে কুন্তলার শ্বশুড় বাড়িতে অদ্ভুত সব কান্ড ঘটছে. ভৌতিক ব্যাপার সেপার. বেচারারা ভয়ে কাঁটা হয়ে আছে… কোনো কুল কিনারা পাচ্ছে না.

bangla choti খালাকে চুদে প্রেগনেন্ট

প্রতি দিন-রাত এই কিছু না কিছু উপদ্রব হচ্ছে. কুন্তলা আমায় বার বার বলছে বৌদি তমালদা কে খবর দাও… তমাল দাই একমাত্রো আমাদের এই যন্ত্রণা থেকে উদ্ধার করতে পারে. প্লীজ আয় তমাল… প্লীজ.. আসবি তো রে? অনেক ভালোবাসা নিস… আর এলে অনেক আদরও পাবি. তোর অপেক্ষায় পথ চেয়ে রইলাম. –

তোর শিপ্রা

** শালিনী কে আনতে ভুলিস না. ওকে দেখার ইছা হচ্ছে খুব. আর এটা তো জানিস যে আমাদের বাড়িতে তোর কোনো ধরনের অসুবিধা হবে না.

** মেইলটা শেষ করে শালিনী তমালের দিকে তাকিয়ে ভুরু নাছলো…

Part II

তমাল বলল… হ্যাঁ যাবো. গোছ-গাছ করে নাও… কাল সকালেই রওনা হবো আমরা.

শালিনী ঠোটের কোণে দুস্টু হাসি ঝুলিয়ে বলল… আপনার জঙ্গিয়া কী কয়েকটা বেশি নেবো বসস? যদি রেখে আসতে হয়?

তমাল জোরে শালিনীর পাছায় একটা চিমটি কাটলো… তড়াক করে লাফিয়ে উঠে দাড়িয়ে রাগী মুখে তমালের দিকে তাকিয়ে পাছায় হাত ঘসতে লাগলো… মুখে বলল…. আস্ত ভূত একটা… উফফফফ জ্বলে যাচ্ছে !

তমাল হো হো করে হেঁসে উঠে শালিনীর কোমর জড়িয়ে কাছে টেনে নিলো.. তারপর নিচু হয়ে শালিনীর পাছায় চিমটি কাটা জায়গায় চুমু খেলো একটা… আর মুখ ঘসতে লাগলো.

শালিনী তমালের চুলে হাত ডুবিয়ে বিলি কেটে দিতে লাগলো. তারপর বলল… ছাড়ুন বসস.. আপনার জন্য চা করে আনি… চা টা তো খাওয়াই হয়নি আপনার.

তমাল বলল… নাহ থাক.. চা খাবো না… আমার অন্য কিছু খেতে ইছা করছে এখন… আরও কাছে টেনে নিলো শালিনী কে.

শালিনী ছটফট করে উঠে বলল… এই দুস্টু.. না.. না.. এখন না প্লীজ… উহ কী দস্যি রে বাবা… ভোর রাতেই তো একবার খেলেন… আবার?

মুখে বললেও তমালের সঙ্গে আরও ঘন হয়ে গেলো. তমালের মুখ ততক্ষনে শালিনীর পাছা থেকে তলপেটে চলে এসেছে… আর শালিনীর তলপেটের কিছুটা নীচে ঘেমে উঠতে শুরু করেছে.

কামিজ়ের উপর দিয়ে তমাল শালিনীর মাই দুটোতে মুখ ঘসছে. শালিনী তমালের মাথাটা জোরে চেপে ধরলো বুকে. ভরাট বুকে তমালের মুখটা ডুবে গেলো. একটা সুন্দর গন্ধও থাকে শালিনীর স্তন-সন্ধিতে… তমাল সেটা প্রাণ ভরে উপভোগ করছে.

চেয়ারে বসে থাকার জন্য তমালের হাঁটু দুটো শালিনীকে আরও কাছে আসতে বাধা দিচ্ছিল. শালিনী ২ পায়ের ফাঁকে তমালের একটা হাঁটু ঢুকিয়ে নিলো. তারপর বসে পড়লো থাই এর উপর. অবশেষে গুদটা শক্ত কিছু পেলো ঘসার জন্য. কোমর আগুপিছু করে গুদটা ঘসতে শুরু করলো তমালের থাই এর সঙ্গে.

ততক্ষনে প্যান্টি না পড়া গুদ সালবার এর একটা বড়ো সরো জায়গা ভিজিয়ে ফেলেছে. কামিজ এর নীচে হাত ঢুকিয়ে দুহাতে মাই দুটো ধরে টিপতে শুরু করলো তমাল. হাতের চাপে আরও ফুলে উঠে কামিজ ঠেলে বেরিয়ে আসতে চাইছে যেন.

কামিজ এর গলার কাছ থেকে বেশ খানিকটা অংশ দেখা যাচ্ছে এবার. তমাল তার ধারালো জিভ দিয়ে চাটতে শুরু করলো সেখানে. শালিনী আর ধরে রাখতে পারল না নিজেকে. চুল থেকে একটা হাত সরিয়ে তমালের পায়জামার উপর দিয়ে বাড়াটা মুঠো করে ধরলো.

সেটা ততক্ষনে ফুলে শক্ত হয়ে ফুঁসছে. টিপতে শুরু করলো শালিনী. তমাল জিভ যতদূর পারে ঢুকিয়ে ঢুকিয়ে চাটছে কামিজ এর গলার ফাঁক থেকে. কিন্তু পৌছাতে পারছে না শালিনীর বিশাল মাই এর বোঁটার কাছে. ধৈর্য হারিয়ে এক হাত দিয়ে একটা মাই ঠেলে তুলে দিলো উপর দিকে..

লাফ দিয়ে বেরিয়ে এলো সেটা বাইরে. একটুও দেরি না করে হামলে পড়লো সেটার উপর. অর্ধেক এর বেশি মুখে ঢুকিয়ে নিলো.. আর জিভ দিয়ে বোঁটার চারপাশটা ঘসতে শুরু করলো.

শালিনী দ্রুত হারে পায়জামার দড়ি খুলে নামিয়ে দিতেই তমালের বাড়াটা লাফিয়ে বেরিয়ে এসেই ধাক্কা খেলো শালিনীর ফাঁক করে রাখা গুদে. আআআহ করে শীৎকার দিয়েই বাড়াটাকে তমালের থাই আর নিজের গুদের মাঝে ঢুকিয়ে নিলো শালিনী… আর জোরে জোরে রগড়াতে শুরু করলো গুদ দিয়ে.

গুদের রসে তমালের বাড়া ভিজে আকাকার হয়ে গেলো. তোমার শালিনীর কামিজটা খুলে দিলো. তারপর পালা করে মাই দুটো চুষতে আর টিপতে লাগলো. সুখে শালিনীর চোখ দুটো ঢুলু ঢুলু হয়ে গেছে. নাকের পাতা ফণা তোলা সাপের মতো তির তির করে কাঁপছে.

ঠোট দুটো অল্প ফাঁক হয়ে আছে. মুখটা অল্প উপরের দিকে তুলে রেখেছে. তমাল মাই চোসা ছেড়ে শালিনীর একটা হাত উচু করে বগলে মুখ ঘসা শুরু করতেই শালিনী তার চুলের মুঠি খামছে ধরে মাথা পিছনে হেলিয়ে দিলো. তারপর নিজের ঠোট তমালের ঠোটে চেপে ধরে নিজের জিভটা ঠেলে ঢুকিয়ে দিলো মুখের ভিতর.

তমালও তার জিভটা চুষতে শুরু করলো. এক হাতে একটা মাই টিপছে অন্য হাত দিয়ে পাছা চটকাছে সে. নিজেকে ছাড়িয়ে নিলো শালিনী তমালের কাচ্ছ থেকে.

তারপর তমালের পায়েরকাছে বসে পড়লো. গুদের চাপ সরে যেতেই বাড়াটা লাফিয়ে খাড়া হয়ে দুলতে লাগলো. গুদের রসে পুরো স্নান করে ফেলেছে বাড়াটা. শালিনী নিজের বুকটা এগিয়ে দিলো সামনে. তমাল নিজের পা দুটোকে আরও ফাঁক করে শালিনীকে ভিতরে আসার জায়গা করে দিলো.

শালিনী তমালের বাড়াটা ধরে নিজের দুটো মাই এর গভীর খাজে রাখলো. তারপর দুহাত দিয়ে নিজের মাই দুটো কে বাড়ার সঙ্গে চেপে ধরে বাড়াটাকে সম্পূর্ন ঢেকে ফেলল. আর মাই দুটোকে উপর নীচে দুলিয়ে বাড়াটাকে রগড়াতে লাগলো.

তমালের বাড়ার মুন্ডিটা মাই এর খাজের উপরের ফাঁক থেকে একবার উঁকি মারছে পরক্ষণেই হারিয়ে যাচ্ছে মাই এর ভিতর. আগে থেকেই গুদের রসে ভিজে থাকায় খুব সহজ ভাবে যাচ্ছে আসছে বাড়াটা. শালিনীর এই মাই চোদানোর কায়দার তমালের ভিষণ আরাম হচ্ছে…

সে দুচোখ বুজে উপভোগ করছে সুখটা. হঠাৎ গরম কিছুর ভিতর ঢুকে গেলো বাড়ার মুন্ডিটা. চোখ মেলে দেখলো শালিনী মাথা নিচু করে মুন্ডিটা ঢুকিয়ে নিয়েছে মুখে. গা সির সির করে উঠলো তমালের. সে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো. মাই আর মুখ একসাথে চোদা খাচ্ছে এখন.

মাই থেকে বাড়াকে মুক্তি দিয়ে ভালো করে মুখে নিলো শালিনী. তার সেই বিখ্যাত কায়দায় চুষছে এবার তমালের বাড়া. মুন্ডির চামড়ার ভিতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে… আর এক হাতে বিচি দুটো টিপছে.

মাঝে মাঝে মুখ নিচু করে গলা পর্যন্ত ঢুকিয়ে নিচ্ছে বাড়াটা. তমাল বুঝলো আর কিছুক্ষণ এভাবে চুসলে শালিনীর মুখের মাল পরে যাবে. সে শালিনীর চুল ধরে বাড়াটা টেনে বের করে নিলো মুখ থেকে.

তারপর শালিনীকে তুলে কংপ্যূটার টেবিল এর উপর ঝুকিয়ে দিয়ে তার পাছার কাছে বসে পড়লো. সালবার এর দড়ি খুলে টেনে নামিয়ে শালিনীর পাছা বের করে নিলো. তারপর একটু টেনে ফাঁক করে খাঁজে জিভ ঢুকিয়ে দিলো.

ধনুকের মতো বেঁকে গেলো শালিনী পাছার খাজ আর ফুটোতে তমালের জিভ এর ছোঁয়া পড়তে. একটা হাত পিছনে ঘুরিয়ে নিজের পাছায় তমালের মাথাটা চেপে ধরলো. কিছুক্ষণ মুখ ঘসে আর চেটে তমাল আরও নীচে নেমে গেলো.

শালিনীর রসে ভেজা গুদের পাগল করা গন্ধও ঝাপটা মারল তমালের নাকে. সোজা জিভটা ঢুকিয়ে দিলো সে গুদের ভিতর. আআআআহ… উফফফফফ… ইসসসসশ বসস ঊঃ. আওয়াজ বেরিয়ে এলো শালিনীর মুখ দিয়ে. তমালের জিভ গুদের ভিতরে জমে থাকা রস গুলো বের করে আনছে খুঁচিয়ে. শালিনী নিজের পাছা দোলাতে শুরু করলো.

বেশ কিছুক্ষণ জিভ চোদা দেবার পর তমাল উঠে দাড়ালো. আর নিজের বাড়াটা শালিনীর গুদের ফুটোতে সে সেট করে তার পীঠের উপর ঝুকে পড়লো. রসে পিছিল গুদে শরীর এর চাপ এই পুচ্চ্ করে ঢুকে গেলো বাড়াটা… উফফফফফ…. আআআআহ… তমাল শালিনী দুজনের মুখে তখন সুখ-শব্দ.

আস্তে আস্তে কোমর দোলাতে শুরু করলো তমাল. বাড়াটা শালিনীর গুদ থেকে একটু বেরিয়ে এসেই আবার ঢুকে যাচ্ছে. শালিনীর নরম পাছায় তমালের তলপেট ঘসা খেয়ে সুখ দিগুণ করে দিচ্ছে.

শালিনী গুংগিয়ে উঠে বলল…. উহ আআহ আহ বসস… জোরে মারুন… জোরে প্লীজ জোরে… আর পাছি না… উফফফফ জোরে ঠাপ দিন.. আহহ আহহ আহ. তমাল ও এটারে অপেক্ষায় ছিল…

ঠাপের গতি বাড়িয়ে দিলো. কংপ্যূটার টেবিল… মনিটার… সব থর থর করে কেঁপে উঠলো… তার থেকে বেশি জোরে কাঁপছে শালিনীর পাছা… যেন ভূমিকম্প হচ্ছে সেখানে.

আআহ বসস… চুদুন… এভাবেই চুদুন… ঊওহ ঊওহ আআহ কী সুখ…. আমি পাগল হয়ে যাবো বসস… মারুন আমার গুদটা আরও জোরে মারুন… ইসস্ ইসস্ আহ কী জিনিস ঢুকছে আমার গুদে… লম্বা ঠাপ দিয়ে ঢোকান বসস… আরও ভিতরে ঢুকিয়ে দিন আপনার বাড়া… উহ ঊওহ আআহ……..

তমাল গায়ের জোরে ঠাপ মেরে চলেছে. ঝড় তুলে ঠাপ দিচ্ছে শালিনীর গুদে. এত স্পীডে চুদছে যে শালিনীর মুখ দিয়ে আর কোনো কথা বেড়োছে না… শুধু অ..অ..অ.. ও..ও..ও.. উ..উ..উ এ..এ..এ. গোঙ্গানি বেরিয়ে আসছে. ওই রকম চুড়ান্ত চোদন খেয়ে শালিনী আর গুদের জল ধরে রাখতে পারল না.

খুব জোরে জোরে পাছাটা পিছনে দোলাতে দোলাতে আআআক্কক্ক….উগগঘ….ঊ…. আআএককককগঘ… গলা দিয়ে অর্থহীন ঘড়ঘড়াণী বের করে শরীর মুছরে গুদের জল খসিয়ে ধপাস্ করে নেতিয়ে পরল টেবিল এর উপর.

শালিনীর শরীর শিথিল হয়ে পড়ার জন্য ড্যগী স্টাইলে চুদতে অসুবিধা হচ্ছিল তমালের. গুদ থেকে বাড়া বের করে নিয়ে এক ঝটকায় শালিনীকে তুলে নিয়ে চেয়ার এর উপর চিৎ করে শুইয়ে দিলো. পা দুটো চেয়ার এর হাতলে তুলে দিলো.

bangla choti হোলিতে ফ্যামিলি চোদাচুদি উৎসব

জল খসানোর আবেশে অর্ধ-সচেতন শালিনী গুদ ফাঁক করে এলিয়ে রইলো… আর তমাল সামনে দাড়িয়ে তার গুদে বাড়াটা ভরে দিয়ে আগের স্পীড এই ঠাপ শুরু করলো.

শালিনীর শরীর এতটাই ছেড়ে দিয়েছে যে তমালের ঠাপে তার শরীর এর সব গুলো পেশী কেঁপে উঠছে… আর মাই দুটো ভিষণ ভাবে দুলে দুলে লাফাচ্ছে… যেন কোনো গাছের ফল ঝাকুনিতে বোঁটা খসে ছিড়ে পড়বে. তমাল দুহাতে মাই দুটো ধরে সেগুলোর ছিড়ে পড়া দোলন আটকালো… তারপর আরও জোরে ঠাপিয়ে চুদতে লাগলো.

শালিনী কিছুটা সামলে নিয়েছে নিজেকে… এবার সেও তমা কে হেল্প করতে লাগলো… গুদ দিয়ে কামড়ে ধরছে তমালের বাড়াটা… আর অল্প অল্প কোমর দোলাচ্ছে. পা দুটো চেয়ার এর হাতলে তুলে দেওয়া বলে শালিনীর পাছার ফুটোটাও একটু উপর দিকে উঠে ফাঁক হয়ে আছে. ঠাপের সঙ্গে সঙ্গে তমালের বিচি দুটো দুলে দুলে সেখানে বাড়ি মারছে.

লম্বা লম্বা ঠাপে চুদছে তমাল… তার বাড়াটা সোজা গুদে ঢুকে শালিনীর জরায়ু মুখে হাতুড়ির মতো বাড়ি মারছে. দেখতে দেখতে শালিনী আবার গরম হয়ে গেলো… সে দুহাত বাড়িয়ে তমালের কোমর জড়িয়ে ধরে তাকে কাছে টানতে চইলো.

কিন্তু চেয়ারে এমন পোজ়িশনে রয়েছে যে তার হাত তমালের কোমর নাগালে পেলো না. কয়েকবার ব্যার্থ চেস্টা করে নিজের গুদটা এক হাতে আরও ফাঁক করে ধরে অন্য হাতের আঙ্গুল দিয়ে ক্লিট ঘসতে লাগলো জোরে জোরে.

ফল হলো মারাত্মক… আগুন লেগে গেলো শালিনীর গায়ে. আআহ আআহ ঊওহ ইসস্ ইসস্ উফফফ উফফফ আআহ চিৎকার করতে করতে ভিষণ জোরে কোমর দোলাতে লাগলো. চটি

তমালের ও অবস্থা তখন খারাপ… তলপেট মোচড় দিয়ে উঠছে গরম ফ্যাদা শালিনীর গুদে উজ্রে দেবার জন্য. তমাল আর শালিনী দুজন দুজন কে এত ভালো বোঝে যে তারা এক ওপরের অবস্থা বুঝে চোদাচুদির টেম্পো বাড়িয়ে তুলল এক্সট্রীম এ…

ইসসসশ ইসস্শ ঊহ ঊওহ বসস… আআহ জোরে… আরও জোরে…. ছিড়ে ফেলুন আমার গুদটা… আর সহ্য করতে পারছি না… আআহ আহ আসছে আমার আসছে…. উহ বসস চুদুন আমাকে আরও জোরে চুদুন… ঢালছি আমি ঢালছি… ঊঃ ইসস্শ আআআক্কক্ক্ক্ক্ক্ক্ক……

তমাল আরও জোরে ঠাপ দিয়ে শালিনীর জরায়ুতে গুঁতো বাড়িয়ে দিলো… শালিনীর মুখের কথা বন্ধ হয়ে গেলো… চোখ দুটো উল্টে …….কাঁপতে কাঁপতে গুদের রস খসিয়ে দিলো… আর বাড়ার উপর জল খসানোর কামড় পড়তে তমালও নিজের ফ্যাদা ঢেলে দিলো শালিনীর গুদে…. গরম থকথকে মাল শালিনীর পুরো ফাঁক করা গুদ থেকে বাড়ার নীচ গড়িয়ে নেমে চেয়ারে মাখামাখি হয়ে গেলো.

তমাল শালিনীর বুকের উপর নেতিয়ে পরে হাঁপাতে লাগলো. বেশ কিছুক্ষণ এভাবে জড়িয়ে থাকার পর দুজন দুজনকে ছেড়ে উঠে দাড়ালো. তমালের সাধের রিলাক্সিং চেয়ার এর ফ্যাদা মাখা অবস্থা দেখে শালিনী লাজুক হাসলো.

তমাল ইঙ্গিতে বুঝিয়ে দিলো… ইট্স ওকে. তারপর দুজনেই ফ্রেশ হতে এক সাথে বাতরূমে ঢুকে পড়লো|

  রাই কেন কাঁদে | BanglaChotikahini

Leave a Reply