রিয়ার ঋণশোধ পার্ট – ০৬ | BanglaChotikahini

Bangla Choti Golpo

রিয়ার ঋণশোধ ০৬

৫ম পর্ব এখানে

রণধীর মালহোত্রা দু-চোখে একগাদা অবিশ্বাস নিয়ে তাকিয়ে ছিল তার প্যান্ট থেকে বার করা খাড়া পুরুষাঙ্গ শোষণরতা রিয়ার দিকে। রিয়ার মাথা উপর-নীচ হবার সাথ সাথে তার শোষনের তীব্র শব্দ বেরোচ্ছিল তার মুখ দিয়ে, ক্ষুধার্ত ভঙ্গীতে চুষছিলো সে পুং-দন্ডটি। রণধীর সল্টলেক কলেজের পেছনে জঙ্গলের মাঝখানে দাঁড়িয়ে ছিল। রিয়া এখন তার সামনে হাঁটুর উপর বসেছিল।

রিয়া ক্লাস শেষ হয়ে যাবার পর তার সাথে দেখা করে জিজ্ঞাসা করেছিলো যে তার সাথে সে জঙ্গলে যেতে ইচ্ছুক কিনা, – রিয়া তাকে কিছু দেখাতে চায়। রণধীর, কলেজের বেশিরভাগ ছেলের মতই রিয়াকে ধরাছোঁয়ার বাইরে মনে করতো। সে রিয়ার এমন আকস্মিক প্রশ্নে তুতলিয়ে উঠে মাথা নেড়ে দিয়ে সম্মতি দিয়েছিলো, এবং তারা দুজনে কলেজ-শেষে চলে এসেছিলো এখানে।

জঙ্গলে এসে পরা মাত্রই, যখনই কলেজ দৃষ্টিসীমার বাইরে চলে গেছে, রিয়া তার দিকে ঘুরে দাঁড়িয়েছিল, এবং হাত নমিয়ে সরাসরি ওর শিশ্নস্থলে রেখে চটকাতে শুরু করেছিলো। রণধীর কিংকর্তব্যবিমূঢ় হয়ে, কিছু না বলতে বেলতে শুধু দেখে যাচ্ছিলো রিয়াকে হাঁটুতে নেবে বসে পড়তে… রিয়ার হাতে চার্ম ব্রেসলেট গুলিতে মিষ্টি শব্দ হচ্ছিলো যখন সে রণবীরের জিপার নামাচ্ছিল।

“ক-কি.. কি করছো?” কি করছে রিয়া??

“প্-প্লিজ… রণধীর।” রিয়া তার দুটি বড় বড়, আকুতিভরা চোখ তুলে তাকায় “আমি… আমি তোমার বাঁড়াটা চাই।” রিয়ার গলা চাপা খসখসে ছিল।

রণধীর বিশ্বাস করতে পারেনা সে কি শুনছে। সে রিয়ার দিকে তাকায়, যেন প্রথমবার দেখছে ওকে..

“কি?”

“আমি চাই… তোমার বাঁড়া,” রিয়া একটু থেমে বলে ওঠে। তার আঙ্গুলগুলির কাজ থেমে ছিল না, জিপার নামিয়ে রণধীরের প্যান্ট থেকে ওর পুরুষাঙ্গ বার করে ফেলেছিল, যা এখন রিয়ার মুখের সামনে ঝুলছিলো…

“আমি তোমার বাঁড়া চুষতে চাই।” রিয়া আবার মুখ নামিয়ে নেয়, চাটতে শুরু করে রনবীরের দ্রুত খাড়া হতে থাকা লিঙ্গ।

রণধীর কিছু বলতে পারে না,… ঢোঁক গিলে সে শুধু দেখতে থাকে কলেজের সেরা সুন্দরী রিয়ার কাজকর্ম – তার ভয় লাগছিলো ধরা পরে যাবার, কিন্তু চারপাশে তাকিয়ে সে দেখে কোথাও কেউ নেই।

সে নীচে তাকিয়ে দেখতে থাকে, রিয়াকে তার লিঙ্গসেবা করতে দেখতে থাকে। প্রথমে রিয়া খয়রী রঙা দন্ডটি চাটে ও চুমু খায় অনেকগুলো। লিঙ্গটির মুন্ড থেকে শুরু করে দন্ডটির গা বেয়ে নামিয়ে আনে তার নরম, আর্দ্র ঠোঁটজোড়া। মুহূর্তের মধ্যেই লোহার মতো কঠিন হয়ে গর্জাতে থাকে লিঙ্গটি। রিয়া তখন সেটির চকচকে মুণ্ডটি মুখে পুড়ে নিয়ে চুষতে শুরু করে, মাথা উপর-নীচ করে। রণধীর যেখান থেকে দেখছিলো, সেখান থেকে সে শুধু রিয়ার লম্বা চুল ওঠা-নামা করতে দেখছিলো, কিন্তু সে শুনতে পাচ্ছিল সেই চলনের সাথে সাথে রিয়ার মুখের চোষার, ও গার্গল করে ওঠার শব্দ। আর সে অনুভব করতে পারছিলো…. ওহ ভগবান! কি অনুভব করছিলো সে – রিয়ার মুখের অভ্যন্তর এবং ওর কন্ঠনালী, তার পুলকে অস্থির দন্ডের চারপাশে স্পন্দনরত, ও শোষণরত।

শেষপর্যন্ত, রণধীর আর না পেরে উঠে বীর্যমোচন করতে শুরু করে। স্বতস্ফুর্তভাবেই, সে রিয়ার মাথার পেছনদিকটা দুহাতে চেপে ধরে টেনে এনে বসিয়ে দেয় নিজের শিশ্নস্থলে. নিজের লিঙ্গটি ওর কণ্ঠনালীর ভিতর সরাসরি ঠেসে দিয়ে, যখন তা বীর্য ছুঁড়তে শুরু করে। রিয়া নিজেকে ছাড়াবার চেষ্টা করে, তার দমবন্ধ হয়ে আসছিলো… দুই হাত ছুঁড়তে থাকে সে উন্মত্তভাবে, রণধীরের দুই পায়ে ঠেলা দেয়, কিন্তু ওর শক্ত হাত থেকে নিজেকে ছাড়াতে পারেনা। রিয়ার মুখ রণধীরের শিশ্নস্থলের সাথে ঠাসা থাকে, তার মুখ এবং কন্ঠনালী ওর লিঙ্গ দিয়ে আটকানো অবস্থায়, যতক্ষণ না রণধীরের বীর্য নিঃসরণ শেষ হয়। ক্রমশঃ, বীর্যের দমক কমে, আর লিঙ্গটি নরম হতে শুরু করে। রণধীর শান্ত হয়ে তার রিয়ার মাথার উপর তার শক্ত হাতের চাপ আলগা করে। রিয়া নিজেকে সরিয়ে নেয় সঙ্গে সঙ্গে, তার শ্বাস আটকে এসেছিলো গলায় অত্যাধিক বীর্যে। হঠাতই রণধীর প্যান্ট তোলে, অপদস্থভাবে, সে দৌড়ে বেরিয়ে যায় জঙ্গল থেকে।

তার পেছনে রিয়া হাঁপাতে থাকে, এখনো গলায় আটকে থাকা বীর্য উঠে আসছিলো…

সল্টলেক কলেজ ক্যান্টিন। প্রতিদিনের মতই কোলহলে ও সিগারেটের ধোঁয়ায় মুখর। চারিদিকে ছাত্রদের দৌড়াদৌড়ি, টিফিনটাইম শেষ হবার আগে যতটা খেয়ে নেওয়া যায় ও আড্ডা মারা যায়। ক্যান্টিনের প্রধান বিভাগটি ভর্তি ছিল দুই সারি বেঞ্চ-সিট দিয়ে, যেখানে বসে ছাত্রছাত্রীরা আহার করতো। রান্নাঘর ছিলো সামনের দেওয়ালের ওপাশে। সেখানে অসহিষ্ণু ছাত্র-ছাত্রীদের ভিড়, কেউ এক কাপ চায়ের জন্য, কেউ একটা রোল, অথবা ঘুগনি..

কিরণ জেটলির খাবার নেওয়া হয়ে গিয়েছিলো, হাতে ট্রে নিয়ে মেয়েটি দাঁড়িয়ে ছিল, বসার জায়গা খুঁজছিলো। প্রায় প্রতিটি বেঞ্চেই বসে কলেজের বিভিন্ন নামকরা ‘দল’। কিরণ এরকম কোনো ‘দল’ এর দল বা গ্রুপের মধ্যে পরতো না। বরং, সে ছিল তাদের হাস্যাস্পদ। সে যে খারাপ দেখতে ছিল না, যদিও তার চেহারা একটু ভারীর দিকে ছিল এবং মুখে দাগ ছিল সামান্য। তার একাকিত্বের আসল কারণ ছিল গত বছরের সমাজবিদ্যা ক্লাসেতার বক্তব্য নিয়ে। “সাম্প্রতিক সমাজ” মডিউলে, ছাত্র-ছাত্ররা সমকামিতার অধিকার নিয়ে আলোচনা ও তর্ক করছিলো। কিরণ এই অধিকারের সমক্ষে তর্ক করছিলো এবং তর্কের উত্তেজনার বশে সে স্বীকার করে ফেলেছিল সে নিজেই সমকামিতায় আগ্রহী! আলোর চেয়ে দ্রুত গতিতে কথাটা ছড়িয়ে যায়- খুব শিঘ্রই সে ব্রাত্য হয়ে যায় কলেজের সোশাল-সার্কল থেকে। তারপর থেকে তার জীবন জীবন্ত নরকে পরিণত হয়।

This content appeared first on new sex story Bangla choti golpo

অসহায় একাকী, কিরণ ভেবেছিলো তার সিনিয়র ইয়ারে সব ঠিকঠাক হয়ে যাবে। কিন্তু তা তো হলোই না, বরং তার পেছনে লাগা আরও বৃদ্ধি পেয়েছিলো। গত সপ্তাহে সে তার লকারে ‘debonair’ ও ‘fantasy’ ম্যাগাজিন থেকে ছেঁড়া নগ্ন মেয়েদের ছবি আটকানো দেখতে পেয়েছে- এবং ছবিগুলির উপর বড় হরফে লেখা ছিল “united lesbos of the world”. এই ঘটনার জন্য এবং আরো নানা কারণে সে নিজেকে কলেজের সমাজ-জীবন থেকে বিচ্যুত করে নিয়েছিলো। এখন বেশিরভাগ সময়ই তার কাটতো একাকী, স্বেচ্ছা নির্বাসনে, নির্বিচার মদ্যপানে। গতকাল রাতেই সে মদ খেয়েছিলো এবং আজ সকালে তার মাথা ধরেছিলো হ্যাঙওভারে, সে না বুঝে শুনেই পেছনের দিকের একটি বেঞ্চে বসে পড়েছিল।

পুরো টেবিলে একটা বিশ্রী নিঃস্তব্ধতা নেমে আসার আগেই কিরণ বুঝতে পেরেছিলো সে ভুল করেছে।

খুবই বাজে একটি ভুল।

সে নিজের ট্রে থেকে মুখ তুলে তাকিয়ে দেখে কাদের সাথে সে বসে আছে। তার সামনাসামনি বসে রিয়া সেন ও আশা পণ্ডিত, কলেজের দুই গ্ল্যামার-কুইন।

“হমম” আশা, সাধারনতঃ যেই প্রথমে কিরনকে নিয়ে ঠাট্টা শুরু করে, বলে ওঠে “আমাদের কি সৌভাগ্য! লেসবো-দের রানী আমাদের সামনে!”

কিরণ কেঁপে ওঠে যখন আশার তীক্ষ্ণ, ব্যঙ্গে টসটসে ভেজা গলা রুমের সবার দৃষ্টি আকর্ষণ করে- প্রায় সবাই হাসছিলো, তারা জানতো এরপর কি হতে চলেছে।

“কি হয়েছে? আর কোনো লেসবো সেই খাওয়ার সাথী হবার জন্য?… অথবা খাবার জন্য?” আশার গলা আরও চড়ছে, কাছাকাছি টেবিলের সমস্ত স্টুডেন্ট এবার এদিকে তাকিয়ে হাসছিলো। অপমানে জ্বলন্ত মুখ নিয়ে কিরণ কোনরকমে উঠে পড়ে, টেবিল ছেড়ে চলে যায়। তার খাবার পড়ে থাকে পেছনে।

“আবার এস!” আশা ওর পেছনে ডেকে ওঠে “তোমার গার্লফ্রেন্ডকেও নিয়ে এস!”

গোটা ক্যান্টিন এবার হাসতে শুরু করেছিলো। কিরণ, অশ্রুরতা, ক্যান্টিনের দরজা খুলে দ্রুত বেরিয়ে যায়।

দরজার কাছে একটি টেবিলে গৌরব আর শর্মিলা তাকে বেরিয়ে যেতে দেখে। তারা নীরবে পরস্পরের সাথে দৃষ্টি বিনিময় করে এবং তারপর আশার দিকে তাকে। যে বন্ধুসমাগমে হাসছিলো, রিয়াও প্রাণখুলে হাসছিলো ওদের সাথে।

=======

তারপক চটুল হাসে ক্লাসের অপর প্রান্তে দীপঙ্করের দিকে তাকিয়ে; ক্লাস প্রায় শেষের দিকে। বিকেলের জিম-ক্লাসের এই দুটি ছেলে নিজেদের উত্সাহ ধরে রাখতে পারছিলো না। এখন, রিয়া, তাদের ক্লাসের সুপারভাইজার, ভলিবল—এর কলাকৌশল দেখছিলো অন্যান্য স্টুডেন্টদের। রিয়ার পরণে ছিল হালকা সোয়েটশার্ট ও হাঁটু অবধি লম্বা ব্যাগি-প্যান্ট, যদিও এই পোশাক তারক আর দীপঙ্করের কল্পনার স্রোতকে বাধা দিতে পারছিলো না, পোশাকের ভিতর কি আছে তার কল্পনা…

এতক্ষণ অবধি, রিয়া এই মানিকজোড়কে এড়িয়ে চলছিলো। কিন্তু তারকের অভিসন্ধি ছিল অন্য।

বেল বাজে। ক্লাস শেষ হয়।

“ওকে এভরিবডি!” রিয়া চেঁচিয়ে হাততালি দেয় “ক্লাস শেষ! আজকের জন্য!” অন্যান্য জুনিয়ররা বেরিয়ে গেলেও তারক আর দীপঙ্কর জগিং করতে করতে আসে রিয়ার কাছে, যেখানে সে ঝুঁকে পড়ে জিমের যন্ত্রপাতি গুছাচ্ছিলো। রিয়া ওদের আসতে দেখে সোজা হয়ে দাঁড়ায়।

“ইয়েস?” ঠান্ডা স্বরে রিয়া জিজ্ঞাসা করে “কি চাই?” তাকে খুব একটা আনন্দিত লাগছিলো না মানিকজোড়কে দেখে।

দীপঙ্কর অপ্রস্তুতের মতো চলে যেতে শুরু করে, কিন্তু তারক ওর হাত ধরে ফেলে। “এটা তো ফ্রেন্ডলি লাগছে না! বিশেষ করে গত সপ্তাহে তুমি এত ভালো ব্যবহার করছিলে!” সে হাসছিলো আবার ঠোঁটের ফাঁকে।

“ওটা গত সপ্তাহে” রিয়া রেগে উঠে বলে “আর হবে ওই আশায় থেকো না!” রিয়া নিজের দুই কোমরে হাত রেখে ছাত্রদ্বয়ের দিকে রোষানল নিক্ষেপ করে। “আর আমি তোমাদের দুজনের থেকে এসব নিয়ে কিচ্ছুটি শুনতে চাই না! বুঝেছো?”

দীপঙ্কর লজ্জায় লাল হয়ে বিড়বিড় করে ক্ষমা চাইতে গেলে তারক আবার ওকে আটকে দিয়ে বলে “আচ্ছা ঠিক আছে। আমাদের কাছ থেকে কিছু শুনবে না, কিন্তু মিঃ ঠাকুরের কাছ থেকে শুনবে!”

This story রিয়ার ঋণশোধ পার্ট – ০৬ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • রুমি ও বাচ্চা ষাঁড় – ১ পর্ব
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৬
  • পাছা চোদা খেলে কোন মাগী মরে না। তুইও মরবি না
  • নরম মাংসের সমুদ্র
  • শশুরের সাথে রতিক্রিয়া। পর্ব – ১
  Laboni vabir sathe jor kore lesbian sex koralo amar sami r vasur mile | BanglaChotikahini

Leave a Reply