রুপা আমার বউ – ১২ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

প্রায় চার পাঁচ সেকেন্ড পর যেই আওয়াজ টা আমার কানে আসলো সেটা আমার চেনা । প্রতি রাতেই রুপাকে ঠাপানোর সময় প্রথম ঢুকাতে গেলেই এই আওয়াজ টা করে ও। আহহহহ উহহহহহ, । বুঝলাম লোকটি অন্ধকারের ভিতরেও আমার বউয়ের গুদে নিজের ধোনটা চালান করে দিয়েছে। রুপার রাতের বায়না পুরো হল। নতুন ধোন ওর দেহে প্রবেশ করেছে।

অনেক্ষন পর একটু বিদ্যুৎ সংযোগ হলে তার আলোয় দেখলাম রুপাকে বালিশে শুইয়ে দিয়ে দুই পা ফাক করে বসে বসে ঠাপিয়ে চলছে । আর এক হাতে রুপার সুন্দর মাই গুলো চাপছে, উফফ অনেকদিন পর এক নতুন বাঁড়ার স্বাদ গ্রহণ করছে রুপা , যা ওর আলতো গোঙানি তে স্পষ্ট বুজতে পারছিলাম।

ঘরে শুধু দুটো আওয়াজ এক রুপার গুদের জলে জবজবে হওয়া লোকটির ধোনের পচ পচ করে চোদার আওয়াজ আর রূপার সেই মধু মেও কন্ঠ দিয়ে বেরোনো শিৎকার আহ্হঃ উমমম উমমমম আহ্হঃ আহ্ববৱ উমমমম আহ্হঃ উহঃ উমমমম উআআ আহহহহ।
বেশ আয়েস করেই আমার বৌটার গুদ মারছে লোকটি। এমন সময় ঘরের লাইট জলে উঠলো

সব কিছু স্পষ্ট হয়ে উঠলো, ,,,,,সারা ঘর আলোময় হয়ে গেছে। ওরা দুজন দুজনকে এত কাছে থেকে এই প্রথম দেখছে। আমি আড়ালে লুকিয়ে ছিলাম। তাই ওরা আমাকে দেখতে পেলো না। কিন্তু আমি ঘরের সব কিছুঁই দেখতে পাচ্ছি।

ওদিকে রুপা কে লাইটের আলোতে দেখে লোকটি ঠাপানো বন্ধ করে দিয়ে রুপার লাস্যময়ী শরীরটাকে চোখ দিয়ে গিলে খেতে লাগল।সত্যি বলতে আমিও যেনো চোখ ফেরাতে পারছিলাম না। ঘরের সাদা আলোয় ওর ফর্সা পা আর শরীরের খাঁজ যেকোনো পর্নস্টার কে হার মানিয়ে দেবে ।

রুপা ওনার দিকে তাকিয়ে হেসে বললো কি হলো এমন ভাবে কি দেখছ। লোকটির যেন রুপার শরীরের ঘোর লেগেছিলো। রুপার কথায় আবার ধোনটা ওর গুদে ঢুকিয়ে বললো এমন সেক্সি শরীর কোনদিন দেখিনি । এত সুন্দর শরীর কে যে আমি ঠাপাতে পারবো তা আমি সপ্নেও ভাবতে পারিনি।বলেই সজরে ঢুকিয়ে দিলো পুরো ধোনটা ।আজ সারা রাত চুদবো তোমায় সুন্দরী।
রুপা বললো ঠিক আছে এখন ভালো করে চোদও আগে। তারপর বলবো ।

আবার শুরু হলো জোরে ঠাপানো। খাট টা যেন নড়ে উঠছিল প্রত্যেক ঠাপে। আমার চোদনখোর বউ পরপুরুষের বিছনায় শুয়ে এমন নির্মম ভাবে চোদন খাচ্ছে আর শীৎকার দিচ্ছে আহ্হঃ আহ্হঃ উশ আহ্হঃ উমমমম আহ্হঃ মাগো ,,, আরো জোরে করো, শেষ করে ফেল আমাকে , খুব মজা পাচ্ছি। আহ্হঃ আহ্হঃ বাবাগো কি সুখ যে তোমার চোদার।

নিজের বউকে চোখের সামনেই এইভাবে চোদন খেতে দেখে আমার ধনটা দাঁড়িয়ে গেল। ওদিকে রুপার চিৎকার ও বেড়েছে , আর লোকটার চোদার গতিও, রুপাকে একনাগাড়ে ঠাপ দিচ্ছিল।

রুপা এবার লোকটার কোলে উঠে বসলো। নিজেই হাত দিয়ে সেট করে নিল ধনটা। তারপর উঠবস শুরু করল।
জিরো ফিগারের রুপাকে পিছন থেকে চুল ছাড়া অবস্থায় অন্য লোকের ধোনের উপর বসে ওঠানামা করার দৃশ , যেন কোনো নটি আমেরিকার পর্ন ভিডিও থেকে কম নয়। প্রত্যেক বার ধোনটা যখন গুদে ঢুকছিল রুপা তখনই আহ্হঃ আহ্হঃ আহ্হঃ আহহহহহ করে শীৎকার করছিলো। লোকটি তো রুপার দুধ গুলো ধরে দলাই মলাই করে দিচ্ছে আর মাঝে মাজে নিচ থেকে দুটো তিনটে তল ঠাপ দিচ্ছে। লোকটা আমার বউটাকে প্রায় আধা ঘন্টা ধরে চুদে যাচ্ছে।
রুপার যে এর ভিতরে কতবার জল খসিয়েছে তার ঠিক নেই। ওর মুখের হাসি বোঝাচ্ছে যে কতটা মজা পাচ্ছে লোকটির মোটা ধোনের চোদন খেয়ে।

এবার লোকটির হয়ে আসছে হয়তো, কারণ রুপাকে নীচে ফেলে দিয়ে মিশনারি পজিশনে নিয়ে জোরদার ঠাপ দিতে লাগলো। রূপাও স্বভাব বসত লাস্ট পজিশনে এসে বাবাগো মাগো বলে শিৎকার দিতে লাগলো। রুপার কাঁধে মুখ গুজে দিয়ে মরন ঠাপ দিতে লাগল। রূপাও লোকটিকে জড়িয়ে ধরে মরণঘাতী ঠাপগুলো নিজের ভিতর নিতে লাগলো।
প্রায় এক মিনিট।

লোকটি গুঙিয়ে উঠল উহব্ব করতে করতে। বুঝলাম লোকটি আমার বউয়ের সুরক্ষিত গুদে নিজের মাল ঢেলে দিলো।
মাল ঢালার পরও রুপাকে চুদছিল। তারপর একসময় থেমে গেলো।আর রুপার উপর থেকে নেমে পাশে শুয়ে হাপাতে লাগলো।
। রূপাও স্বস্তির নিঃশ্বাস ফেলে চুপচাপ শুয়ে রইলো একপাশে। আমার দিক থেকে দেখা যাচ্ছিল যে রূপার গুদটা লাল হয়ে গেছে এতক্ষন ধরে চোদন খেয়ে। আর গুদটা বেয়ে চুয়ে চুয়ে বেয়ে পড়ছে একটু আগেই ঠাপ খাওয়া অজানা ব্যাক্তির বীর্য।

আমি আর দেখলাম না। খোলা দরজা দিয়ে বাইরে বেরিয়ে এলাম। বৃষ্টি থেমে গেছে। রাত প্রায় দুটো। বাড়ি যেতে যেতে ভাবি না জানি সকাল হতে হতে কতবার ওই লোকটার ঠাপ খেতে হবে কি জানি।

রুপার কথা ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি ঠিক নেই। সকালে একটু দেরি করেই ঘুম ভাঙল আমার । রুপাকে না দেখে বুঝলাম রাতে ও ঘরে ফেরেনি। ফোন করলাম , রিং হলো , প্রথম বার উঠালো না দ্বিতীয় বার রিসিভ করলো, আর হাঁপাতে হাঁপাতে বললো হলো সোনা কি হয়েছে। আমি বুঝলাম বজ্জাত লোকটা সারা রাত ধরে রুপাকে চুদেও আস মেটেনি এই সাতসকালে আবার চুদছে ওকে। রূপা ওকে শুনিয়ে শুনিয়ে বললো সোনা আমি যোগিং করছি। বাড়ী গিয়ে তবে ফোন করছি। আমি তো বুঝলাম লোকটিকে না বোঝানোর জন্য এসব রুপা আমাকে বলেছে। আমিতো জানি আমার বউ এখন কেমন জগিং করছে। জগিং করতে করতে খাট কাঁপিয়ে দিচ্ছে।
যাক ব্রেকফাস্ট সেরে ঘরে বসে টিভি দেখছিলাম। এমন সময় রুপা ঘরে ঢুকল। এখন প্রায় সকাল দশটা। রুপার চোখ মুখ দেখেই বোঝা যাচ্ছে খুব ধকল গেছে সারা রাত। চোখে ঘুম ঘুম ভাব। ওর মুখের হাসি দেখে বুঝলাম সারা রাত ভালোই মজা নিয়েছে ওই মোটা ধোনের ঠাপ খেয়ে। ও আমাকে সব বলতে যাচ্ছিল আমি আগেই ওকে সব বলে দিলাম কোথা থেকে কত দূর আমি দেখেছি। শুনে তো রূপা যেন একটু বেশি খুশি হয়ে গেল । আর বলল ভালোই তো শুরু করেছ নিজের বউকে ফলো করে লুকিয়ে লুকিয়ে তার রাসলীলা দেখেছিলে। বলেই দুজনে হেসে দিলাম। রুপা বললো পরের ঘটনা বলব আগে ফ্রেস হয়ে আসি।

দুপুরের খাবার সেরে রুপা আমার কোলে এসে বসলো। যেমন টা কালক রাতে ওই লোকটার কোলে দুধ ঠেকিয়ে ছিল সেইভাবে।
আমি বললাম কতবার করেছিল কালক রাতে! রুপা বললো তাও চার বার তো হবেই।
আমি বললাম ঘুমায়নি রাতে।
রুপা বললো আর কি ঘুমাতে দেয় ভোরের আগে একটু ঘুমিয়েছিলাম কিছুক্ষণ যেতে না যেতেই আবার কচলানো শুরু করে দিয়েছে।
প্ৰথম বারের পরের বার এর ঘটনা শুনি। রুপা বলতে লাগলো

খুব মজা পেয়েছিলাম প্রথম বার যেইভাবে একনাগারে ঠাপাছিল একদম তোমার মত। তারপর কিছুক্ষণ চুপচাপ শুয়ে ছিলাম। তারপর আমার কাছে এসে গুদটা মুছে দিলো, চুল গুলো ঠিক করে দিলো তারপর আমার পাশে শুয়ে একটা দুধ চাপতে চাপতে বললো , তুমি আবার আমাকে করতে দেবে তো, আমি বললাম তোমার ধোন আমার পছন্দ হয়েছে, তুমি যখন খুশি আমাকে খেতে পারবে, আজ পারমিশন পেয়ে গেলে, যখন মন চাইবে আমাকে একটা ফোন করবে ,বা ঘরে চলে যাবে, আমি তোমার সব আসা পূরণ করে দেব। লোকটি যেন আনন্দে আত্মহারা হয়ে গেল। আনন্দে আবার একটা দুধ মুখে পুরে চুষতে লাগলো। লোকটি বলল তোমাকে যখনই এই হট ড্রেস গুলোতে দেখতাম তখনই আমার বাঁড়া খাড়া হয়ে যেত। তোমার ঐ দুধের খাছ দেখার পর আমি যে কতদিন বাড়িতে এসে খেচেছি তার ঠিক নেই। আজ আমার সপ্ন পূরণ হলো। তোমার এই সুন্দর গুদটাকে আমি চুদে আমার জীবনের সেরা সুখ উপভোগ করেছি। কথাগুলো বলতে বলতে আমাকে আবার ওর হাতের ভিতর নিয়ে গেল। পা দুটো ফাঁক করে ধোনটা সেট করলো গুদে। তারপর একটা প্রকান্ড ঠাপ দিয়ে আমার গুদে ঢুকিয়ে দিলো। আর ওই রাতে দ্বিতীয় বারের মতো আমাকে চুদতে শুরু করলো।

উফফফফ সে কি চোদন , গুদটা যেন ফালা ফালা করে দিচ্ছিল । ওর মোটা ধোনটা যেন আমার গুদ টাকে এফোর ওফর করে দিচ্ছিল।তখন প্রায় কুড়ি মিনিট এক নাগারে চুদলো আমায়। তারপর মাল ফেলে দিলো। নতুন বউএর মতো আচরণ করছিল আমার সঙ্গে। দুধ গুলোকে আদর করছিল, তারপর পেটে চুমু খাচ্ছিল। এইভাবেই কিছুক্ষণ বাদে বাদে বাদেই আমাকে গরম করে দিয়ে ওর মোটা ধোনটা দিয়ে আমাকে চুদছিল। কয়েক লিটার বীর্য আমার গুদে ফেলেছে উনি কাল রাতে। জয় রিকির মতো না উনি কেমন যেন একটু ভালোবেসে আমাকে ঠাপাচ্ছিল। ওনার প্রতিটা ঠাপের মধ্যে ছিল আমার প্রতি ভালোবাসা।

আসার সময় আমাকে বলেছে আমার যেদিন মন চাইবে সেদিন যেন ওর ওখানে গিয়ে থাকি। খুব শান্ত ভাবে শেষ বারের মতো আমাকে চুদে তারপর আমাকে ছাড়ে।

আমি বললাম -আর কিছু বলোনি আসার সময়।
রুপা বলল আজ ওনাকে আমি নিমতন্ন করেছি আমাদের বাড়িতে। আমি অবাক হয়ে বললাম কেন হটাৎ নিমতন্ন কেন! রুপা বললো বাহ কালকে আমাকে লোকটি নিজে এ তো মজা দিল , আমার চ্যালেঞ্জ টা জিতলাম, তাই একটু।
আর তোমার সাথেও আলাপ করিয়ে দেব। আর আমার ঘর বাড়িটাও চিনিয়ে দেব।

আমি বললাম নাও যখন বলেছ আর কি করা যাবে , তোমার অলিখিত ভাতার কে নিয়ে আজ হবে আমাদের ডিনার।
রাতে টাইম মতো লোকটি এসে পড়ল আমার বাড়ী। রুপা তো হাত ধরে ঘরে নিয়ে এলো। যেন কত কালের চেনা।
আমাকে ওনার সাথে পরিচয় করিয়ে দিল। লোকটির নাম কমল ব্যানার্জি। একজন হোমিপ্যাথিক ডাক্তার ।
আমিও আমার পরিচয় দিয়ে সোফায় বসে ভালো ভালো গল্প করতে লাগলাম।
চা জল খাবার খেয়ে আমরা টিভি দেখা শুরু করলাম। রুপা তখনও রান্না ঘরে রান্না করছে।

হটাৎ কমল বাবু বললেন দেখি রুপার কনো সাহায্য করতে হয় নাকি। আমি বললাম হা দেখুন তো, খিদে তো পেটে চো চো করছে। আসলে ওনার মতলব টা আমিও জানি, তাও কিছু বললাম না, । কিছুঁই না রুপার ওই টাইট টপ টার ভিতর দুধ দেখে ঠিক থাকতে পারছে না। না পাড়ারই কথা, রুপা আজও নীচে একটা হাটু অব্দি মিনি স্কার্ট আর উপরে একটা ফিতে ওলা টপ পড়েছে। যেটায় ওকে সেক্স বম্ব লাগছে।
লোকটি রান্না ঘরে ঢুকল। ড্রইং রূপ থেকে রান্না ঘর টা একটু আউট সাইডে।
আমি প্রায় কুড়ি পর রান্নাঘরের দিকে গেলাম ওদের কনো সারা শব্দ না পেয়ে।
, কিন্তু দরজার সামনে না , জানলার সামনে।
হা ঠিক যা ভেবেছিলাম ঠিক তাই। …………………………….

কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন।

  pisike chodar golpo পিসির সাথে গ্রুপ চুদাচুদি

Leave a Reply