শালার বউ-দ্বিতীয় পর্ব : মন ভরে মনিকে চুদলাম | BanglaChotikahini

Bangla Choti Golpo

আজ আমার মনটা বেশ খুশি খুশি। কারণ একটু আগে ঢাকা থেকে মায়ার ফোন পেয়েছি। ও বললো, ওর মেয়ের এসএসসি পরীক্ষা শেষ হয়েছে গতকাল। ওর বাবা এক মাস থেকে গত সপ্তাহে জাপান চলে গেছে। আমি যেন কোন দিন ঢাকায় ওদের বাসায় বেড়াতে যাই।
মায়া আমার শালার বউ। বয়স ৩২। চমৎকার সেক্সি বডি। ৩৬-৩৪-৩৬ মাপের চমৎকার মাপ ওর। ওর মেয়ে মনির এখন ১৬ বছর পূর্ণ হয়েছে। দুবছর আগে যখন ওর বয়স ছিলো ১৪ তখন ওরা চিটাচাংয়ে আমাদের বাসায় বেড়াতে এলে বাথরুমে সেক্সি এই কিশোরীর গোসল করার ভিডিও করেছিলাম। মাঝে মধ্যে এই ভিডিও দেখে হাত মারি আমি এখনও। ওই সময় মায়াকে চুদেছিলাম। মায়ার মেয়ে মনিকেও চুদতে চেয়েছিলাম। কিন্তু মায়া রাজি হয়নি মায়া। বয়স কম বলেই ওর আপত্তি। যা হোক তখন বয়স কম বলে সুযোগটা পাইনি। মায়া বলেছিলো ওর এসএসসি পরীক্ষা শেষ হলে ওর বয়স ষোলো ছাড়িয়ে যাবে, তখন মনিকে চুদতে দেবে আমাকে। দুবছর পর আজ সেই আমন্ত্রণ পাওয়ায় আমার ধোনসোনা আনন্দে নাচলে লাগলো। মনে মনে ভাবলাম আর দেরি করা যায় না, কাল বা পরশুর মধ্যে ঢাকায় রওয়ানা হতে হবে। আমার স্ত্রী অর্পিতাকে সঙ্গে নেয়া যাবে না। তাছাড়া ও যেতেও চাইবে বলে মনে হলো না।
অফিস থেকে সকাল সকাল বাসায় ফিরে এসে অর্পিতাকে বললাম, আমাকে কালই ঢাকায় যেতে হবে। জরুরি একটা অফিস ট্যুর আছে। আমার ব্যাগ গুছিয়ে রেখো। কাল সকালে অফিসের গাড়িতে ঢাকা যেতে হবে। জিনিসপত্র সব ঠিকঠাক দিও, যাতে হোটেলে থাকতে কষ্ট না হয়।
অর্পিতা বললো, হোটেলে থাকবে কেন?
বললাম, তাহলে থাকবো কোথায়?
কেন মায়া আছে। ওদের বাসায় যাও। মহসিন জাপান চলে গেলো আমার সঙ্গে দেখা হলো না। ওর মেয়েটার এসএসসি পরীক্ষার সময় ফোন করে আমার দোয়া নিলো ওকেও কিছু দিতে পারলাম না। তুমি ঢাকায় গিয়ে ওদের বাসায় উঠো। ওদেরকে দুজনকে কিছু কাপড়চোপড় কিনে দিও।
তুমি যাবে না?
পাগল হয়েছো? বাসা খালি রেখে আমি কোথাও যাই?
মনে মনে বললাম, যাওয়ার দরকার নেই। তুমি থাকো, আমি তোমার ভাইয়ের মেয়ে ও ভাইয়ের বউকে মনভরে চুদি আসি।
পরদিন সকাল এগারোটার দিকে চট্টগ্রামের বাসা থেকে ঢাকায় রওয়না হলাম। বিকাল ৫টার দিকে ঢাকায় ধানমন্ডির বাসায় গিয়ে পৌছলাম।
কলিংবেল টিপতেই মনি এসে দরোজা খুলে দিয়ে জিজ্ঞেস করলো পিশি কেমন আছে। আমি ভালো বলে ওর বুকের দিকে তাকালাম। চোখ আটকে গেলো ওর বুকে। একি হয়েছে মনি! ষোল বছর বয়সে ওর যৌবন ভরা নদীর মতো টলমল করছে। ভাবলাম, আজ রাতেই তোমার নদীতে গোসল করবো মনি। সে জন্যেই তো এসেছি।
এর মধ্যে মায়া এসে বললো, দাদা কেমন আছো?
বললাম, ভালো। তোমরা?
মায়া সে কথার উত্তর না দিয়ে মনিকে বললো, দাঁড়িয়ে দেখছিস কি। পিশেমশাইয়ের হাত থেকে ব্যাগটা নে মা।
মনি আমার হাত থেকে ব্যাগটা নিয়ে ভিতরে চলে গেলো। বুঝলাম মায়া ওকে সরিয়ে দিতেই এমনটা করেছে। বললাম, তোমার মেয়েতো খাসা হয়েছে।
মনিকে খুব পছন্দ হয়েছে বুঝি?
হুঁ।
আর তার মাকে?
সে কথা আর নতুন করে কী বলবো, বলেই ওর দুধে হাত দিয়ে আলতো চাপ দিলাম। বললাম, আজ কিন্তু তোমাদের দুজনকে লাগাবো।
মায়া বললো, আমাকে লাগিয়ে যদি সন্তুষ্ট করতে পারো, তাহলে মনিকেও দেবো। না হলে কিন্তু না।
বাজি ধরছো?
হু।
ঠিক আছে। চুদে চুদে তোর ভোদার রস যদি না ঝরাই তাহলে আর কী বলছি।
বললাম, মনি আর তুই দুজনকে একত্রে চোদা যায় না?
সে দেখা যাবে। এখন এসো। খেয়ে একটু রেস্ট নাও। রাতে আবার ধকল আছে।
ওদের বাসায় দুটি বেড রুম। ডাইনিং ড্রইং একত্রে। খাওয়া শেষে কোন রুমে রেস্ট নেবো যখন চিন্তা করছি, তখন মায়া বলবো দাদা আপনি মনির রুমে গিয়ে রেস্ট নিন। মনিকে বললো ড্রইং রুমে গিয়ে টিভি দেখতে।
আমি মনির বেডে শুয়ে ওর শরীরের ঘ্রাণ পেলাম যেন। রাতের কথা চিন্তা করতে করতে ঘুম আর হলো না, তবে চোখ বুজে রইলাম। হঠাৎ চোখ মেলে দেখলাম ড্রেসিং টেবিলের সামনে মনি শাড়ির ভাজ ঠিক করছে। কোথাও যাবে হয়তো। ও লাল টুকটুকে একটি শাড়ি পড়েছে। নাভির প্রায় চার ইঞ্চি নিচে ও শাড়ি পড়েছে। পেটে হালকা মেদ জমেছে। আঁচলের ফাঁক দিয়ে ওর স্তন দুটি ব্লাউজের উপর থেকে দেখা গেলো। ভিতরে ভিতরে গরম হয়ে গেলাম খুব।
একটু পরে মনি বের হয়ে গেলে মায়া আমার কাছে এসে পাশে বসলো। বললো, জানি তো তুমি ঘুমাওনি। তো কেমন দেখলে মনিকে?
অসাধারণ। মাথা খারাপ হয়ে যায়। ওর পাঁছা তো তোর মতোই হয়েছে। দুধ দুটি দেখলেই মাল আউট হয়ে যাওয়ার অবস্থা।
আমার কথা শুনে মায়া হাসতে লাগলো। বললো, দেখেই এমন, তাহলে তো লাগাতেই পারবে না।
কেন? কেন?
লাগানের আগেই যদি মাল আউট হয়ে যায়, তখন কী করবে।
আমি মায়াকে টেনে নিলাম বুকের উপর। তারপর ওর কাপড় খুলে উলঙ্গ করে ওর ভোদা চুষতে চুষতে লাগলাম। হঠাৎ দরজায় কলিং বেল শুনে মায়া কাপড় ঠিক করার জন্য বাথরুমে চলে গেলো। আমি উঠে দরজা খুলে দিতেই দেখলাম মনি ফিরে এসেছে।
একটু পর মায়া বাথরুম থেকে ফিরে এসে জিজ্ঞেস করলো কীরে ফিরে এলি যে! মার্কেটে যাবি না?
না। মনি বললো।
কেন? মায়া জিজ্ঞস করলো।
এমনিই।
ঠিক আছে। যাস না।
তুমি যাবে আমার সঙ্গে? তুমি গেলে যেতে পারি।
বুঝলাম, মাকে একা রাখতে ভরসা পাচ্ছে না।
মায়াও যেতে রাজি হলো না বলে কারও আর মার্কেটে যাওয়া হলো না।
রাত দশটার দিকে রাতের খাবার শেষে টিভি দেখতে বসলাম। মায়ার টিভি দেখায় মন নেই। উঠে নিজের রুমে চলে গেলো। মনিকে একা পাওয়ার জন্য এমনটা করলো কিনা কে জানে। আমি মনির পাশে বসে টিভি দেখতে লাগলাম। আর ওকে লক্ষ্য করতে লাগলাম। বার কয়েক ওর সঙ্গে চোখাচুখি হলো। আমি যে ওর দুধের দিকে তাকাচ্ছি সেটা বুঝতে পারলো মনি। কিন্তু বিব্রত হলো না। ওড়না সরিয়ে আরও যাতে স্পষ্ট দেখতে পারি, সে ব্যবহা করলো। মনে মনে বললাম, খানকি আজ রাতে তোমার জল খসাবো।

  panu paribarik choti মায়ের গুদে দাদার বাড়া – 6 by sexguru

রাত সাড়ে এগোটায় শুয়ে পড়লাম। মনির রুমেই আমার শোয়ার জায়গা হলো। মনি ও মায়া এক রুমে ঘুমাতে গেলো। প্রায় আধা ঘন্টা কেটে গেলো এপাড়-ওপাশ করছি। হঠাৎ মায়া এসে আমার পাশে শুয়ে পড়লো।
কী হলো মনিকে চুদতে দেবে না?
অতো অস্থির হচ্ছো কেন? আগে তো মাকে সন্তুষ্ট করো, তারপর না হয় মেয়েকে।
ও এই কথা বলে মায়াকে জড়িয়ে ধরে বুকে হাত দিলাম। ওর ঠোঁট দুটি কামড়ে লাল করে দিলাম। এরপর ওর শরীর থেকে কাপড় খুলতে গেলে বললো, দাঁড়াও পর্দাটা টেনে দিয়ে আসি।
দরজা আটকিয়ে লাইট করে দিও।
মায়া বললো, না।
না কেন?
তুমি যে কী! এই বুদ্ধি নিয়ে মা আর মেয়ে দু’জনকে চুদতে চাও?
কী বলতে চাও তুমি।
তোমাকে বলেছি না, সেই ছোটবেলা থেকে যখনই আমরা স্বামী-স্ত্রী চুদতে গেছি তখনই মনি গোপনে এসে আমাদের চোদাচুদি দেখেছে। আজও দেখবে। আর ও যখন আমাদের চোদাচুদি দেখবে, তখনই তোমার পথ ক্লিয়ার হয়ে যাবে।
বললাম, গ্রেট মায়া।
আমি বললাম, তুমি সত্যিই বুদ্ধিমতি।
মায়া দরজা বন্ধু করলো না। একটু ফাক রেখে চেপে রাখলো, যাতে ওপাশ থেকে পর্দায় উঁকি দিয়ে খাটের উপরের সবকিছু দেখা যায়। ডিম লাইন না জ্বালিয়ে টেবিলে লাইন জ্বালালো।তরপর আমার পাশে এসে শুয়ে পড়ে আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো।
আমি মায়াকে বিছানায় শুইয়ে দিয়ে ওর শাড়ি, ব্লাউজ, সায়া সব খুলে ফেলে ক্ষুধার্ত বাঘের মতো ঝাঁপিয়ে পড়লাম ওর উপর। মায়া আমার সঙ্গে সেক্স করার সঙ্গে দরজার দিকে ঘন ঘন তাকাতে লাগলো। বললাম, কী দেখছো অমন করে?
দেখছি মনি কখন আসে।
তুমি নিশ্চিত ও আসবে।
আরে বোকা দেখোই না। হঠাৎ মায়া আমাকে ইশারা করলো দরজার দিকে তাকাতে। আমি তাকিয়ে নারী ছায়ামুতি দেখে বুঝলাম মনি এসে দাঁড়িয়েছে। মায়া আমাকে ইশারা করলো ওর ভোদা ধোন ঢুকাতে। আমি মায়ার কথা ফলো করতে ওর ভোদায় ধোন সেট করে ফচ করে ঢুকিয়ে দিলাম। মায়া চিৎকার করে উঠলো। উহু মরে গেলাম গো, আস্তে করো, প্লিজ। তোমার এতো বড় ধন আমি নিতে পারছি না। নামো নামো। আর পারছি না।-=– ইত্যাদি বলতে লাগলো। আমি বুঝতে পারছিলাম না, ও এমন করছে কেন? এর আগেও তো ওকে চুদেছি তখন তো এমন করেনি। কানে কানে বললাম, এমন চিল্লাচ্ছো কেন?
আমাকে চিমটি কেটে বলবো, কারণ আছে। ওই দেখো মনি। ওর সেক্সটা একটু জাগিয়ে দেই, যাতে তোমার সুবিধা হয়। আর শোনো তুমি যে মনিকে চুদতে চাও, সে কথা আমাকে চোদার সময় বলবে, যেন ও শুনতে পায়। আমি মায়ার ইশারা পুরোপুরি বুঝতে পেরে নিজেও ওহ-আহ করতে লাগলাম আর জোরে জোরে ফচ ফচ করে মায়ার ভোদায় ঠাপাতে লাগলাম। বলতে লাগলাম, এই মাগি তোর মেয়েটা তো খাসা মাল হয়েছে। আমাকে চোদাতে দিবি?
মায়া বললো, না তা হয় না। তুমি আমাকে চুদে নাও। মেয়েকে দেবো না।
আমি মনিকে শুনিয়ে শুনিয়ে বললাম, কেউ না কেউ তো একদিন চুদবে মনিকে। আমি চুদলে দোষ কি।
মায়া বলবো, ওর খানকির পুত, আগে আমাকে চোদ, তারপর মনি যদি রাজি থাকে তাকেও চুদিস। ওর ভোদায় তোর ধোন যদি ঢোকে আমার কি। ও যদি সুখ পায় ক্ষতি কি। ওর ও তো ইচ্ছে করে নাকি? এরপর মায়া আবারও চেচাতে লাগলো ও মাগো মরে যাচ্ছি……এতোবড় বাড়া নিতে পারছি না
মায়া আমাকে কানে কানে বললো, আমার কিন্তু হয়ে এসেছে। হলে আমি গিয়ে মনির পাশে শুয়ে পড়বো, তুমি ঠিক পাঁচ মিনিটের মধ্যে এসো কিন্তু। আমি জানি মনিকে না চোদা পর্যন্ত সারা রাতেও ঘুমাতে পারবে না।
হঠাৎ মায়া বললো, আমার হয়েছে। নামো নামো। সঙ্গে সঙ্গে দেখলাম মনি দরজা থেকে সরে গেছে।
মায়া কানে কানে বললো, আমি যাচিচ্ছ তুমি এসো। তোমার বাড়া কিন্তু বড়, আমার মেয়েটার এটাই প্রথম চোদা, একটু আস্তে আস্তে করো কিন্তু।
মায়া চলে যাওয়ার ঠিক পাঁচ মিনিটের মধ্যে ওর রুমে গিয়ে দেখলাম, মায়া ওয়ালের দিকে পাশ ফিরে ঘুমিয়ে পড়ার ভাণ করছে আর মনি চিৎ হয়ে শুয়ে আছে। ওর পরনে শাড়ি নেই, শুধু ব্লাউজ ও সায়া পরনে।
আমি গিয়ে আস্তে আস্তে মনির দুধে হাত দিতেই ফোস ফোস করে শ্বাস করতে থাকলো মনি। ওর বুকে কান পেতে দেখলাম হার্টবিট দ্রুত হচ্ছে। মনি ঘুমে থাকার অভিনয় করছে বুঝতে পারছিলাম। আমিও ওকে বুঝতে দিলাম না। ওর ব্লাউজ খুললাম, সায়া খুললাম। তারপর দুধ মুখে নিলাম। ও ককিয়ে উঠলো। ভোদায় হাত দিয়ে দেখলাম ভিজে একাকার। এবার ওর কানে কানে বললাম, ঘুমিয়ে আছো মামনি?
মনি হু করলো।
হাসলাম। বললাম কেমন লাগছে মামণি?
খুব ভালো। আহ পিশেমশাই ঢুকাও এবার আর পারছি না।
আহা সোনামণি এতোবড় ধোন ঢুকবে না তোমার ভোদায়।
মনি প্রচন্ড আপত্তি করলো। আহ ঢুকাও না। ঢুকবে।
আমি আমার বাড়াটা ওর হাতে দিয়ে বললাম, দেখো তো কিনা?
মনি বললো, ঢুকুও। ঢুকবে।
আমি ওর ভোদায় আমার সোনা সেট করে যেই চাপ দিয়েছি মনি ওরে মা বলে চিৎকার করে উঠলো।
আমি ক্ষান্ত হলাম না। ভাবলাম ষোলো বছর যখন হয়েছে, তখন হাতেখড়িটা আমার হাতেই হোক। হঠাৎ ধোনের গোড়া ধরে চাপ দিয়ে শক্ত করলাম ধোন। এতে ধোন শক্ত হলো বটে তবে কিছুটা মোটাও হলো। এই অবস্থায় ধোনে থুথু দিয়ে জোরে চাপ দিতেই অর্ধেকটা ঢুকে গেলো মনির ভোদায়। আহ কি গরম। কী আরাম। মনি বললো, থামো, থামো মরে গেলাম মরে গেলাম।
এবার দ্বিতীয় ঠাপ দিতেই বাকিটাও ফচ করে ঢুকে গেলো। এরপর ওই অবস্থায় কিছুটা সময় নিলাম। ভাবলাম ব্যথাটা একটু কমুক। তারপর শুরু করা যাবে। কিন্তু মনির তা সহ্য হলো না। বললো ও পিশেমশাই চোদো তোমার মেয়েকে চোদো, ভালো করে চোদো। যেমন মাকে চোদো।
আমিও মনিকে চুদছি ফচ ফচ ফচ। মনি গোঙাচ্ছে উহ-আহ-ইস….।

  ma chele choda নতুন জীবন – 27 by Anuradha Sinha Roy

This content appeared first on new sex story Bangla choti golpo

প্রথম পর্বের লিংক : https://newsexstoryBangla choti golpo/bengali-sex-stories

২৩-৪-২০১৮

This story শালার বউ-দ্বিতীয় পর্ব : মন ভরে মনিকে চুদলাম appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মিমের ডায়েরী জুনিয়র বয়ফ্রেন্ড
  • বাপ বেটার এক বৌ
  • Vaijir kochi guder sil fatanor golpo
  • Kabuli Sekh ke diye Bou ke chodanor golpo
  • ছেলের সুখেই মায়ের সুখ PART 2

Leave a Reply