সাঁওতাল মেয়ে চোদার গল্প Bengali sexstory | BanglaChotikahini

Bangla Choti Golpo

কেলুচরন সাঁওতাল , ওর মেয়ের নাম মহুয়া. মহুয়া পানুর কাছ ঘেঁয়ে বসে আছে. কোন প্রকারে একটা শাড়িকে উদম গায়ে পেঁচিয়ে পেঁচিয়ে পরে আছে. কতো বয়স হবে আমাদেরি মতো. ১৮ কি ১৯ শরীরটা যেন পাথর খোদাই করে তৈরি. যেমন কালো তেমনি তার চমক, আমার যে মহুয়াকে ভাল লাগত না তা নয় তবে ভাল লাগলেও বা করব কি. চেষ্টা করেও আমি হতে পারবনা কখনো পানুর মতো, আমার গার্জেন মনা মাস্টার আছে, তাছাড়া আমার অনেক প্রতিবন্ধকতা যেহেতু আমি বাপ-মা হারা ছেলে, . তাই সব ইচ্ছে গুলোকে বুকের মধ্যে চেপে মরে ফেলতাম, মনে পরে গেল সৌমি আর পুনির ব্যাপারটা, ওরা ঐ ভাবে নেংটো হয়ে আমার সামনে এলো আর আমি দৌড়ে চলে এলাম.

তুই এতো জোরে টিপিস কেনো.
ভালো লাগে.
আবার ওদের দিকে চোখ পরে গেলো.
পানুর শরীরে শরীর ঠেকিয়ে মহুয়া বসে আছে. বুক থেকে কাপড়টা নেমে এসেছে. ডাঁসা পেয়ারার মতো ওর মাই গুলো বুকের সঙ্গে লেপ্টে রয়েছে. পানু মহুয়ার মাই দুটো একটু টিপে নিপিলে আঙুল দিয়ে খুঁটছিল.
মহুয়া বলে উঠল, বুদতি পালিছি বুদতি পালিছি তুমি মোর মুতন দ্বারে খুঁচন দিবা.
পানু হাসল, তুই বুঝতে পেরেছিস.
হ.
তাহলে কাপড়টা খোল.
না.
কেন. কি দিবি.

বিকেলে হাটে তোকে ছোলার পাটালি কিনে দেব, আর মনিহারির দোকান থেকে একটা লাল ফিতে কিনে দেবো.
দিবি তো.
হ্যাঁ.
আগের বার করলি কিন্তু দিলি না.
এবার তোকে ঠিক দেবো.
মহুয়া একটু নরম হয়ে এলো. পানুর দিকে তাকাল, পানু হাঁসছে, ওর ডান হাতটা মহুয়ার বাঁদিকের মাইটা চটকে যাচ্ছে. দুজনে মুখো মুখি বসে আছে. মহুয়া আর একটু কাছে এগিয়ে এলো.পানুর বাম হাতটা ধরে একটা চুমু খেলো. পানু জামাটা খুলে ফেললো. মহুয়া ওর পিঠটা পানুর বুকে রেখে ঠেসান দিয়ে বসলো. পানু মহুয়ার ঘারে একটা চুমু খেলো. দুহাতে মনের সুখে মাই টিপছে. যেন হাতের সুখ করছে.
খালি টিপবা করবা না.
করবো করবো, এত তারাহুড়ো করছিস কেনো.
আমাকে তাড়াতারি যেতে হবে ভাত নিয়ে মাঠে আস্তে হবে.
পানু মহুয়ার কানের লতিতে জিভ দিল, মহুয়া নড়ে চড়ে উঠল.
তোর এই হাতটা আমার এই খানে একটু দে.
মহুয়া পানুর ডান হাতটা ধরে বললো.
কাপড়টা খোল.

না কেউ যদি এসে পরে.
কে আসবে এখন.
তোর ঐ বন্ধুটা.
কে অনি.
হ.
ও তো পড়তে গেছে.
তুই যাস নি.
না.
কেনো.
তোকে আজ খুব করতে ইচ্ছে করছিল, তাই ঐ খানে গিয়ে বসেছিলাম, জানি তুই আসবি.
তোর খালি ফিচলামি, এ সব করা ভাল লয়.
কে বললো তোকে.
মা বলছে.
তোর মা করে না.

করে তো আমার বাপ করে, আবার ঐ পাড়ার সহদেব বাবুও করে.
তুই দেখেছিস.
হ, কতবার.
আমার দিকেও লজর ছিল, মা বলেছে, চোখ গেলে দেবে.
তাহলে আমার সঙ্গে.
তোকে আমার ভাল লাগে.
পানু মহুয়ার গালে একটা চুমু খেলো. কথা বলার ফাঁকেই মহুয়ার কাপড় ও খুলে ফেলেছে. মহুয়া এখন উদম গা. ওর দুপায়ের মাঝখানে. একটা ছোট্ট জায়গা জুরে চুলের জঙ্গল, অনেকটা পুনি আর সৌমিলির মতো. আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে. কেমন যেন আমার পুরুষাঙ্গটা লাফালাফি করছে. তবে এটাই সেক্স, অনেক গল্প করত বন্ধুরা, কিন্তু আমি ঠিক আমল দিতাম না. মাঝে মাঝে অন্ধকার ঘরে উলঙ্গ হয়ে ছোট আয়নাটা নিয়ে নিজেই নিজেকে দেখতাম, ভাল লাগত.
তোর পেন্টটা খোল.

তুই খুলে দে.
মহুয়া হাঁটুর ওপর ভর দিয়ে নীল ডাউনের মতো দাঁড়াল হুকটা খুলে পেন্টটা কোমর থেকে নামালো. পানুর পুরুষাঙ্গটা ওমনি বেরিয়ে এলো লাফিয়ে.
উরি বাবা বেশ বড় হয়েছে তোর নুনুটাতো.
পানু হাসছে.
আমিও তাকিয়েছিলাম পানুর নুনুর দিকে, মহুয়া তো সত্যি ঠিক কথাই বলেছে. ও আমি একসঙ্গে বহুবার মুতেছি. কিন্তু এতো বড়তো নয়. আরি বাবাঃ কতো বড় , আর কি শক্ত.
মহুয়া পানুর নুনুটা ধরে হাঁসল.
আবার দুজনে বসে পরলো. এবার দুজনেই উদম গায়ে, ঝিরি ঝিরি বাতাস বইছে. সামনে ফাঁকা মাঠ. দিগন্তে সবুজ রেখা, আকাশটা ঝেন ঐ দিগন্তের ঠিক পেছনে শেষ হয়ে গেছে. এক মানব মানবী খোলা আকাশের নীচে পৃথিবীর সবচেয়ে আদিম খেলা খেলে চলেছে, একটা কোকিল কোথাও ডেকে উঠলো. পানু মহুয়ার ঠোঁটে ঠোঁট ঘষছে, পানুর জিভটা মহুয়াও আইস্ক্রিমের মতো করে চুষে খাচ্ছে.
মহুয়া হাঁসল.

তোর ভাল লাগে.
মহুয়া মুখ নীচু করে মাথা দোলালো. হ্যাঁ
পানু মহুয়ার বুকে মুখ রাখল, শিশু যেমন মায়ের দুধ খায় পানুও মহুয়ার দুধটা সেই ভাবে খেতে লাগল, দিনের আলোয় পরিষ্কার দেখতে পেলাম, মহুয়ার চোখের চাহুনি বদলে যাচ্ছে. ও পানুর মাথাটা বুকের সঙ্গে চেপে ধরলো, পানুর একটা হাত মহুয়ার আর একটা মাইকে মুচড়ে মুচড়ে দিচ্ছে. মহুয়ার একটা হাতে পানুকে বুকের সঙ্গে সেঁটে ধরেছে , আর একটা হাত পানুর নুনুটা নিয়ে খেলা করছে. পানু মহুয়ার বুক থেকে মাথা তুললো, একটা বোকা বোকা হাসি, মহুয়া একদৃষ্টে পানুর দিকে তাকিয়ে আছে.
কি দেখছিস.
তোকে.
পানু মহুয়ার মাথাটা নামিয়ে নিয়ে এসে ওকে চকাত করে একটা চুমু খেলো.
একটু চোষ.
না.
চোষ না.

না তো বললাম.
তাহলে করবো না.
পানু উঠে দাঁড়ালো.
সাপুড়ে যেন সাপকে নিয়ে খেলা দেখাচ্ছে, সত্যি পানু যেন পানুনতীর খেল জানে.
মহুয়া কামার্ত চাহুনি নিয়ে বলল এরপর থেকে করলে কিন্তু অর চুষবো না.
কেনো. ওখানে কেউ মুখ দেয় নাকি.
আজকে তোরটাতেও দেবো.
দিবি.

তুই আমারটা চুষবি আমি তোরটা চুষবো.
কিভাবে করবি.
সে দেখবি এখন.
মহুয়া হামাগুড়ি দিয়ে পানুর সামনে এগিয়ে এলো. একবার চুমু খেলো ওর ঐ শক্ত হয়ে ওঠা অত বড় নুনুকে ধরে মহুয়া .
চামড়াটা সরিয়ে নে.
আমি সরালে তোর লাগবে, তুই সরিয়ে দে.
পানু নিজে হাতে নুনুর চামড়াটা সরিয়ে দিল, আরি বাবা কি লাল, মুন্ডিটা একটা ছোট কষ্ঠে পেয়ারার মতো. মহুয়া একবার তাকিয়ে হাঁসল.
রস গড়ায়.

তোর কাপড়টা দিয়ে মুছে নে.
কেনো তোর জামাটা দিয়ে মোছ না.
পানু একটু নড়ে চড়ে দাঁড়ালো
মহুয়া হাঁটু মুরে বসে পানুর নুনু নিয়ে খেলা করছিলো, একবার চটকায় আবার হাত বোলায়, পানু ইশারায় ওকে মুখ দিতে বললো, মহুয়া এগিয়ে এল একবার জিভ দিয়েই মুখটা মুছে নিল.
নোনতা নোনতা লাগে.
পানু হাঁসল.

মহুয়া আবার মুখ দিলো, চোখ বন্ধ করে একবার মুখের মধ্যে ঢুকিয়েই বার করে নিল, পানু ওর দিকে একদৃষ্টে তাকিয়ে আছে, মহুয়া আবার মুখ দিল এবার অনেকটা মুখের মধ্যে ঢুকিয়ে একটু চুষলো. একটা চকাস করে আওয়াজ হল.
না আর মুখ দেবো না.
মহুয়ার নুনুতে পানু বসে পরে (মামা মেয়েদেরটাকে কেন নুনু বলে না) হাত দিলো.
মহুয়া হেঁসে ফেলল, এটাকে কি বলে বলতো.
পানু হাঁসল, কি.
পোঁয়া.

যাঃ, মুতন দ্বার.
সে তো আমি বললাম, মা বলে পোঁয়া.
কেন.
ঐ যে সহদেব আছে না ও বলে, ও মহুয়ার মা একটু পোঁয়াটা দে মেরে যাই.
পানু হাঁসল. মহুয়ার কচি কালো চুলে ভরা পোঁয়াতে ওর হাত আপন মনে খেলা করছে.
ভিজে গেছে.
তোরটাও তো ভিজে গেছে.
দে একটু মুখ দিই.

মহুয়া চিত হয়ে শুয়ে পা দুটো ফাঁক করলো. পানু উপুর হয়ে মহুয়ার পোঁয়াতে মুখ রাখল. মহুয়া প্রথমবার একটু কেঁপে উঠলো. দু পায়ের ফাঁকে এত সুন্দর একটা বস্তু থাকতে পারে তা আগে কখনো জানতাম না. পানু জিভ দিয়ে আস্তে আস্তেচেটে চলেছে এক মনে, একবার ডানদিকে মাথা ঘুরিয়ে আর একবার বাঁদিকে মাথা ঘুরিয়ে. মহুয়া পা দুটো যতটা সম্ভব ফাঁক করলো, পানু ডানহাতের একটা আঙুল তলার ফুটোয় রেখে একবার খোঁচা মারলো. মহুয়া সজোরে কোমরটা দুলিয়ে উঠল, পানু মিটি মিটি হাঁসল. কিছুক্ষণ পর পানু উবু হয়ে বসলো, মহুয়াকে বললো, তুই আমার দিকে পেছন ফিরে আমার মুখের ওপর বোস, আমি তোরটায় মুখ দেবো , তুই আমরটায় মুখ দে. মহুয়া রাজি হয়ে গেলো.

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি আমার লিঙ্গে হাত দিয়ে দেখি সেটা ফুলে ফেঁপে কলা গাছ, মুখ দিয়ে সামান্য জল গরাচ্ছে, কেমন হরহরে. পানু মাথা দুলিয়ে দুলিয়ে চেটে চলেছে মহুয়ার পোঁয়া. ত্রিভুজাকৃতি জংলাভূমী, মাঝখানে একটা চেরা তার ওপরে অনেকটা টিয়া পাখির ঠোঁটের মতো কোঁটটা বাঁকানো. মহুয়ার গায়ের রংয়ের সঙ্গে একেবারে মিশে গেছে, পানুর জিভটা যখন ওপর থেকে নিচে নামছে, তখন ভেতরের খয়েরি কালারের একটা দানা দেখা যাচ্ছে, পানু বার বার জিভটা ঐখানে নিয়ে গিয়ে থামিয়ে শুরশুরি দিচ্ছে, আর মহুয়া কোমর দুলিয়ে উঠছে.

পানু মাঝে মাঝে নাক দিয়ে ঐ জায়গাটা ঘোষছে, মহুয়া অঁ আঁকরে উঠছে, ওর মুখে পানুর শক্ত হয়ে ওঠা নুনু, দুহাতে চেপে ধরে মাথা ওপর নীচ করে চুষছে. যেন এখুনি ওটা কামরে খেয়ে ফলবে, পানু জাভ দেওয়ার ফাঁকেই মহুয়ার ফোলা ফোলা পাছা দুটো খামচে খামচে ধরলো. মহুয়ার কোমর কেঁপে কেঁপে উঠছে. টারিদিক নিস্তব্ধ, একটা অঁ অঁ অঁ শব্দ ঐ নিস্তব্ধতাকে ভেঙে খান খান করে দিচ্ছে. একি খেলা দেখতে দেখতে আমি অবাক হয়ে যাচ্ছি, আমি কখনো স্বপ্নেও কল্পনা করতে পারি নি, এই রকমটা হয়.

আমার জীবনে প্রথম দেখা এক মানব মানবীর আদিম খেলা. মহুয়া পানুর নুনুর চামরাটা একটু টেনে নামালো পানুর কোমরটা একটু দুলে উঠলো. মহুয়া জিভ দিয়ে পানুর নুনুর মুন্ডিটা চাটছে. দেখতে পেলাম আমার নুনু থেকে গরিয়ে পরলো দুফোঁটা রস. পানু মহুয়ার পাছাটা সরিয়ে উঠে বসলো. তখনো মহুয়ার মুখে পানুর শক্ত হয়ে ওঠা নুনুটা ঢোকানো, মহুয়া একমনে মাথা দুলিয়ে চুষে চলেছে. বেশ কিছুক্ষণ পর পানু বললো, এবার আয় করি.

মহুয়া মুখ তুললো, একটু হাঁসল.
কেমন লাগলো.
ভালো.
তোর ভালো লেগেছে.
পানু মহুয়ার মাইদুটো টিপে গালে একটা চুমু খেয়ে বললো, এই জন্যই ঐ সাত সকাল থেকে তোর জন্য অপেক্ষা করছিলাম.
মহুয়া চিত হয়ে শুয়ে ঠ্যাং ফাঁক করল. পানু মহুয়ার দুপায়ের ফাঁকে হাঁটু মুরে বসলো, আস্তে করে ওর নুনুটা মহুয়ার পোঁয়ায় ঠেকিয়ে একটু ঘষা ঘষি করলো.
ঢোকা.
দাঁড়া না.

আমার কেমন যেন করছে.
পানু হাঁসল.
ডানহাতে নুনুটা ধরে মহুয়ার পোঁয়ায় একটা চাপ দিল, মহুয়া ওক করে উঠল.
কি হলো.
লাগতিছে রে লাগতিছে.
মহুয়া চোখ বন্ধ করে মাথাটা দোলাচ্ছে.
ঠিক আছে যা আর করবো না.
দাঁরা না একটু জিরিয়ে নিয়ে ঢোকা.

পানু ওর নুনু মহুয়ার পোঁয়া থেকে বার না করেই একটু নাড়া চাড়া করলো. আবার একটু ঠেলা দিল, অনেকটা ঢুকে গেছে. মহুয়া পা দুটো একটু উঁচু করে আরো ফাঁক করলো. একটু আর জোরে পানু চাপ দিতেই সমস্তটা অদৃশ্য হয়ে গেল দেখি. কেমন শক্ত হয়ে মহুয়ার মাইয়ের বোঁটা দুটো মটর শুটির দানার মত গোল গোল হয়ে উঠেছে. আমি আবাক হয়ে ওদের দেখছিলাম, সাপ যেমন তার শিকার আস্তে আস্তে গিলে খায়, মহুয়ার পোঁয়াও যেন পানুর নুনুটাকে গিলে ফেলেছে. মহুয়ার পাছুর ফুটোটা কেমন ফুলে ফুলে উঠছে. পানু হাসছে. সামান্য রস পাশ দিয়ে গড়িয়ে পরছে. পানু নীচু হয়ে মহুয়ার মাই-এর বোঁটা দুটো চুষছে. চকাৎ চকাৎ আওয়াজ হচ্ছে. মহুয়া চোখ বন্ধ করে পরে আছে. নরে উঠলো পানুর কোমর, নুনুটা সামান্য কিছুটা বেরিয়ে এসে আবার ঢুকে পরলো জায়গা মত . একটা আওয়াজ হল ফচাৎ করে.

থাম না একটু. মাই থেকে মুখ তুলে পানু মহুয়ার দিকে তাকালো.
কেন.
আরাম লাগছে.
পানু হাঁসল. একটু করি.
না. তুই মনা চোষ.
কোন দিকটা.
দু দিক.

পানু মাই চুষতে লাগলো. আবার একটু কোমর উঁচু করে নুনুটা বার করে নিয়ে আবার ঢোকাল. মহুয়া একটু বেঁকে আবার সোজা হয়ে গেলো. হাত দুটো দিয়ে পানুর গলা জরিয়ে ধরেছে. মহুয়া কোমরা একটু তুলে আবার জায়গা মতো রাখলো.
কর.
করছি তো.
আরটু ভেতরে দে.
পানু একটু নরে চরে আবার কোমরটা দুলিয়ে সজোরে চাপ দিলো, মহুয়ার পা দুটো এবার পানুর কোমরটাকে জরিয়ে ধরলো.
এই মহুয়া তোর ভেতরটা কি গরম.
তোরটাও তো গরম. হামার ঘরের লোহার রড.
তোরটা তো পানা পুকুর. লোহার রড পানা পুকুরে ঢুকে ঠান্ডা হচ্ছে.
মহুয়া হাঁসল, তোর ভালো লাগছে.
হ্যাঁ.

তোর.
আজ একটু বেশি ভালো লাগে, ভেতরটা কেমন শির শির করে.
পানু মহুয়ার মুখের দিকে চেয়ে হাসছে. মহুয়ার চোখ কেমন আবেশে বুজে বুজে আসছে.
কোমরটা একটু লাচা.
পানু দুচারবার জোরে জোরে কোমরটা নাচিয়ে দিল, মহুয়া উঃ উঃ করে উঠলো.
কি হল.
তোরটা বড়ো শক্ত নাচালে বড় লাগে, এই রকম থাক.
তাহলে বেরোবে না.
কি বেরোবে.
রস.

ও বার করতে হবে না. আমার ভেতরটা কেমন শির শির করে.
পানু মহুয়াকে শক্ত করে জাপ্টে ধরে ঠোঁটে ঠোঁট রেখে প্রবল বেগে কোমর দোলাতে আরম্ভ করলো, ওর শক্ত নুনুটা একবার ভেতরে যায় আবার বেরিয়ে আসে কেমন ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছে, মহুয়ার মুখ দিয়ে একটা গোঁ গোঁয়ানি শব্দ, পরিষ্কার নয়, পানু ওর ঠোঁট দিয়ে মহুয়ার ঠোঁট চুষে চলেছে. একটা অঁ আঁ শব্দ খালি কানে আসছে. আমার নুনু একেবারে লম্বা হয়ে শক্ত হয়ে গেছে, পাজামার দরিটা খুলে ওটাকে বার করে নিয়ে আসলাম, পানু তখনো কোমর দুলিয়ে চলেছে মহুয়ার পোঁয়ার ওপর, কিছুক্ষণ এইরকম করার পর দুজনেই কেমন নিস্তেজ হয়ে গেলো. পানুর পিঠে বিন্দু বিন্দু ঘাম, আমার নুনুটাও কেমন যেন নরা চরা করতে করতে নিস্তেজ হয়ে এলো নুনুর মুখটা সামান্য আঠা আঠা মতো.

পানু উঠে দাঁরালো. নিস্তেজ হয়ে পড়েছে ওর নুনুটা একটু, কিন্তু তবুও সামান্য কেঁপে কেঁপে উঠছে. মহুয়া শুয়ে আছে. ওর দুপায়ের ফাঁকে সাদা সাদা ফেনার মতো কি লেগে আছে. কাপড়টা টেনে নিল, আলতো করে মুছলো, পানু হাসছে.
মহুয়া মুখ ঝামটা দিল.
পানু এগিয়ে গেলো, মাই দুটো মুলে দিয়ে ঠোঁটে একটা চুমু খেলো.
ভালো লেগেছে.

মহুয়া মাথা দোলালো.

This story সাঁওতাল মেয়ে চোদার গল্প Bengali sexstory appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • একটা আধুনিক পরিবারের গল্প : পার্ট – ১
  • মিমের ডায়েরী এ্যাডমিশন টেস্ট পর্ব ৩
  • হানিমুনে পরকীয়া ৩
  • মা কে চোদা দিলাম
  • কথা দিলাম
  পাপের তোরণ [১০]

Leave a Reply