সেক্সি আম্মুর ক্ষুধার্ত যৌবন – মা-ছেলের চুদার গল্প

Bangla Choti Golpo

আমার নাম বাপ্পি, আমার জন্ম ঢাকার একটি অভিজাত এলাকার অভিজাত পরিবারে অর্থাৎ গুলশানের একটি নামকরা পরিবারে।

আমি আম্মু আব্বু এই তিন জনের ছোট পরিবার আমাদের। আমার আব্বু ঢাকার একজন নামকরা ব্যবসায়ী এবং খুব স্মার্ট লোক, আমার আম্মু সুজানা ইয়াসমিনও আমার আব্বুর চেয়ে কোনো অংশে কম নয় যেমনি সুদর্শন তেমনি বুদ্ধিমতী।

আমার আম্মু আব্বুর বিয়ে হয় প্রেম করে আর এ বিয়েতে আমার দাদু নানু কেউ রাজি না থাকায় আম্মু আব্বু পালিয়ে বিয়ে করতে বাধ্য হয় এবং তার পর থেকে ওই পরিবার থেকে আমাদের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

অনেক চেষ্টার পরেও আমার আম্মু সন্তান ধারন করতে সক্ষম হচ্ছিলো না তখন ডাক্তার কিছু পরিক্ষা করতে বলে আব্বুকে। তখন দেখা যায় আমার আব্বুরই আসল সমস্যা। তারপর আব্বুর অনেক চিকিৎসা করার পর আম্মু প্রেগন্যান্ট হয় এবং আমার জন্ম হয়।

আমার জন্মের সময় আম্মুর বয়স ছিলো মাত্র ১৯বছর এবং আব্বুর আব্বুর বয়স ছিলো ২৬বছর। ডাক্তার জানায় খুব অল্প বয়স থেকে ধূমপান করার কারনে আব্বুর স্পার্মে শুক্রাণুর সংখ্যা কমে গেছে এজন্যেই আম্মুর প্রেগন্যান্ট হতে এতো সময় লাগে।

আম্মু জানতো আমিই হয়তো তার একমাত্র সন্তান হয়ে থাকবো তাই আমার প্রতি আম্মু আব্বুর ভালোবাসাও ছিলো প্রচুর। ঢাকায় রাস্তার জ্যাম এর কারনে আব্বু সকালে ৭টায় অফিসে চলে যায় আর রাত ১১/১২টায় এসে কোনোমতে হালকা কিছু খেয়েই ঘুম।

আমার জন্মের পর থেকে আম্মু বাসায় টপ্স আর স্কার্ট পরেই থাকতো যাতে আমাকে দুধ খাওয়াতে সুবিধা হয় এবং পুরো বাড়ি আমার জন্যে খেলনায় ভরে রাখতো। প্রেগন্যান্ট থাকা অবস্থা থেকেই আম্মু একটু মোটা হয়ে যেতে শুরু করে এজন্যে আমার যখন ৭বছর বয়স তখন থেকেই আম্মু বাসায় ব্যায়াম-ডায়েট শুরু করে।

আম্মু আব্বুর সেক্স হয়তো খুব কমই হত কারন বাসায় অনেক সময় আমার খেলার জিনিসের খুজতে গিয়ে বিভিন্ন সেক্সটয় পেতাম (পরে আম্মুর থেকে সেক্সটয় নাম শুনেছি) আর তখন আম্মুকে এগুলা কি জিজ্ঞাসা করলে আম্মু বলতো এগুলা দিয়ে সে খেলে। আম্মু যখন রান্না ঘরে রান্না করতো তখন প্রায় সময়ই আমি আম্মুর স্কার্ট এর নিচে লুকাতাম।

তো একদিন আমি খেলা শেষ করে গোসল করবো তখন আম্মুকে খুজতে খুজতে গোসল খানার দরজায় গিয়ে আম্মুকে ডাক দিলাম আর আমি ছোট হওয়ার কারনে তখন আম্মু দরজা খুলে আমাকে ভিতরে ডুকিয়ে নিলো।

আম্মুর গায়ে তখন শুধু ব্রা আর প্যান্টি, আমিও ওগুলোতে কিছু মনে করলাম না কারন তখনো আমি সেক্সের কিছুই বুঝিনা আর এ অবস্থায় আম্মুকে আমি এর আগেও দেখেছি। তো আম্মু আমাকে সাবান লাগাচ্ছিলো আর আমি আম্মুর দুদু নিয়ে খেলতিছিলাম।

তখন আম্মু আমার প্যান্ট খুলে আমার নুনুতে সাবান লাগিয়ে দিচ্ছিলো হঠাৎ আমার নুনু দাঁড়িয়ে যায় তখন আম্মু আমাকে বলে আমার সোনা অনেক বড় হয়ে গেছে আর আমাকে বুকের সাথে জরিয়ে নেয়। তারপর আমার গায়ে পানি ঢেলে বাহিরে পাঠিয়ে দেয়।

আমি বাহিরে এসে আম্মুর খেলনা আর আমার খেলনা দিয়ে খেলা শুরু করি। আম্মু যখন বাহিরে বেড়িয়ে আসে তখন আম্মুর গায়ে শুধু লাল রং এর ব্রা আর প্যান্টি, আম্মুর ভেজা চুল আর পুরো শরীরে ফোটা ফোটা পানি দেখে আমার নুনু আবার দাঁড়াতে শুরু করে আর সেইটা দেখে আম্মু বলে সোনা তুমি এখনো প্যান্ট পড়নাই কেনো?

আমি : আম্মু আমার খুব গরম লাগতিছে তাই প্যান্ট পড়িনি আর আমার নুনু বারবার এমন কেনো হচ্ছে…?

আম্মু : সোনা তুমি এখন বড় হচ্ছো তাই এমন হচ্ছে তোমার।

আমি: আম্মু দেখো আমার নুনু দাঁড়ালে ঠিক তোমার খেলনার মতো লাগে দেখতে।

আম্মু: হা সোনা, তুমি যখন আরো বড় হবে তখন ঠিক ওইটার মত তোমার টাও হবে।

আমি : না আম্মু আমার এগুলো ভালো লাগেনা, দেখতিছো না আমি প্যান্ট পড়তে পারতিছি না।

আম্মু : আরে আমার পাগল ছেলে তোমার নুনু যত বড় হবে ততই তোমার ভালো।

আমি : কিভাবে আম্মু…?

আম্মু : আয় আমার কাছে আয়।

এই বলেই আম্মু বিছানায় শুয়ে পড়লো আর আমাকে আম্মুর পেট এ বসিয়ে নিলো।

আমি : আম্মু এখন বলো কেনো নুনু বড় হলেই ভালো।

আম্মু : আগে বলো আমি এখন তোমাকে যা যা বলবো তুমি সেইটাই করবা…?

আমি : আচ্ছা আম্মু।

আম্মু : আর এই কথা তোমার আব্বুকেও বলবা না…?

আমি : আচ্ছা।

আম্মু : তাহলে শোনো, যেই ছেলের নুনু যত বড় সে সেক্স করে ততই বেশি মজা পায় আর তার সঙ্গিনীও ততই বেশি মজা পায়।

আমি : বুঝলাম না আম্মু।

আম্মু : আমাকে কিস করো।

আমি : আচ্ছা বলেই আম্মুর গালে একটা কিস করলাম।

আম্মু : এভাবে না, মুভিতে যেভাবে করে সেইভাবে।

আমি : আমিতো পারিনা আম্মু।

আম্মু : আচ্ছা তাহলে একটা কাজ করো চকলেট যেভাবে খাও সেইভাবে আমার ঠোট আস্তে আস্তে চোষো।

আমি : আমি আম্মুর কথা মতো তাই করতে শুরু করলাম, প্রথম দিকে না পারলেও ৫/৬মিনিট পর থেকে ঠিক ভাবেই সব করতে থাকলাম। আর সেই সময় আম্মুর কোমল হাত দিয়ে আমার নুনুতে আদর করতিছিলো।

আম্মু : কোনো মেয়ের সাথে সেক্স করতে হলে প্রথমে তাকে এভাবে ৮/১০মিনিট কিস করবা যাতে সে আস্তে আস্তে উত্তেজিত হয়ে ওঠে।

আমি : আচ্ছা আম্মু।

আম্মু : এখন এক হাত দিয়ে আস্তে আস্তে আমার একটা দুদুতে আদর করবা আর একটা চুষবা।

তখন আম্মু তার ব্রা টা খুলে দিলো আর আম্মুর সুন্দর বড় বড় দুদু দুইটা আমার সামনে বেরিয়ে আসলো। আর আমিও আম্মুর কথা মতো একহাত দিয়ে একটা দুদুতে আদর করতেছিলাম আর একটা চুষতেছিলাম তার কিছুক্ষন পরেই আম্মু বললো সোনা এখন তুমি বিছানায় শুয়ে পরো আমিও আম্মুর কথা মত তাই করলাম কিন্তু আমি খেয়াল করলাম এমনি সময়ের চেয়ে আম্মুর দুদু চোষবার সময় আমার নুনু আরো বেশি শক্ত হয়ে ছিলো।

আম্মু বললো আমার সোনার নুনু দেখি একদম লোহার মত হয়ে আছে বলেই একটা কিস করলো তারপর যখনি আম্মু আমার নুনু তার মুখে নিলো তখন আমার এতোটা ভালো লাগতিছিলো বলে বুঝাতে পারবোনা। সাধারণত ৯বছরের একটা ছেলের নুনু যত বড় হয় আমারো তাই ছিলো কিন্তু আম্মু আমাকে খুশি করার জন্যে একটু বানিয়ে বলতো।

আম্মু কিছুক্ষন আমার নুনু চোষবার পর আম্মু আমাকে উঠে দাঁড়াতে বললো তখন আম্মু শুয়ে পরে আম্মুর পেন্টি খুলে আমাকে বললো এইটাই সেই জায়গা যেখান দিয়ে তুমি বের হইছো এইটাকে যোনিপথ বলে আর এভাবে খেলার সময় গুদ বলে তখন আমি কৌতুহলের সাথে আম্মু গুদ দেখতে লাগলাম আর ভয়ে ভয়ে হাত দিতে লাগলাম।

তখন আম্মু রাগ হয়ে বললো এগুলো পরে দেখো এখন যেইটা বলি সেইটা করো। তারপর আম্মু বললো একহাত দিয়ে নেড়ে দেখো আর দুদু যেইভাবে চুষলা সেইভাবে এখানেও চোষো, আমি প্রথমে না না করলাম কিন্তু যখন একটু কাছে গেলাম তখন এমন একটা মাতাল করা ঘ্রান আমার নাকে আসলো যে আমি তখনি মুখ লাগিয়ে চুষতে লাগলাম আর কিছুক্ষন পরে আম্মু শিতকার করতে লাগলো।

তখন আমি ভয় পেয়ে আম্মুকে ছেড়ে বললাম আম্মু তোমার কি লাগতিছে তখন আম্মু বললো না সোনা আমি অনেক আরাম পাচ্ছি তুমি চোষো।

তখন আমি আবার চুষতে শুরু করি। কিছুক্ষন পর আম্মু আমাকে উপরে উঠতে বলে কিন্তু আমার আম্মুর গুদ ছাড়তে আর ইচ্ছা করেনা, আমি আম্মুকে বলি আম্মু তোমার গুদ দিয়ে মধু বের হচ্ছে আমি মধু খাবো।

তখন আম্মু বলে আগে খেলাটা শেখো তারপর যখন ইচ্ছা মধু খাইয়ো সোনা এখন তোমার আম্মুকে একটু আদর করে শান্তি দাও…

আমি: কিভাবে আম্মু…?

আম্মু : তোমার নুনু এখন আমার গুদে ঢুকিয়ে বের করবা আবার ঢুকাবা।

আমি : আচ্ছা আম্মু, তখন আম্মু একটা বালিস নিয়ে আম্মুর পাছার নিচে দিলো যেনো আম্মুর গুদ উচু হয় আর আমারো আম্মুর গুদে নুনু ঢুকাতে সুবিধা হয়।

আম্মু: সোনা এখন তুমি এখানে জোরে জোরে ঢুকাবা আর বের করবা।

আমি : আম্মুর গুদের সামনে আমার নুনু নিয়ে একটু চাপ দিতে পুড়ো নুনু সাথে সাথে ঢুকে গেলো আর আম্মু উফ করে উঠলো…

আম্মু : সোনা আমার তুই কবে বড় হয়ে তোর আম্মু এতো দিনের ক্ষুধা মিটাবি সোনা…?

কতদিন হলো তোর বড় হওয়ার অপেক্ষায় আছি সোনা।

আমি : কি হইছে আম্মু…?

আম্মু : কিছুনা সোনা, আমার কথায় তোমায় কান দিতে হবেনা তুমি জোরে জোরে তোমার কাজ করো… উহহ.. উফফফ… আহহহ… আমার লক্ষি ছেলে।

আমি: আচ্ছা আম্মু বলেই আরো জোরে জোরে ঢুকাতে আর বের করতে লাগলাম, আমারো এক অসাধারণ অনুভূতি হচ্ছিলো কিন্তু আমি সেইটা প্রকাশ করতে পারতিছিলাম না।

প্রায় ৩০মিনিট এভাবেই চলার পরে আম্মু আমাকে তার বুকের সাথে খুব শক্ত করে আকরে ধরলো

আমি ঘুম থেকে উঠে দেখি আম্মু বিছানায় নেই, বিকাল হয়ে যাওয়ায় আম্মু উঠে হয়তো ব্যায়াম করতিছে তাই ভেবে আমিও উঠে ডাইনিং এ গিয়ে দেখি আম্মু একটা কালো স্পোর্টস ব্রা আর একটা কালো লেগিংস পরে ব্যায়াম করতিছে। আমি আম্মুর পিছনে প্রায় ৪/৫হাত দূরে দরজার পাশেই দাঁড়িয়ে ছিলাম, তো আম্মু যখন দাঁড়িয়ে সামনের দিকে ঝুকে হাত দিয়ে মাটি ছোঁয়ার চেষ্টা করছিলো তখন আম্মুর পাছা দেখে মনে হচ্ছিলো কেউ মনে হয় দুইটা ফুটবল আম্মুর পাছার দুইপাশে লাগিয়ে রেখেছে। তারপর আমি আম্মুর সামনে গিয়ে বসলাম, আম্মু আমাকে দেখেই বললো…

আম্মু : আমার লক্ষি সোনার ঘুম ভেঙ্গেছে? সোনা তুমি যাও ফ্রেস হয়ে নাও আম্মু ব্যায়াম শেষ করেই তোমাকে নাস্তা দিচ্ছি।

আমি : আম্মু আমি তোমার ব্যায়াম করা দেখবো, আজ তোমাকে অনেক সুন্দর লাগতিছে আম্মু।

আম্মু : ফ্রেস হয়ে এসে দেখো সোনা, কেনো আম্মুকে কি আগে দেখতে সুন্দর লাগতো না?

আমি : এই পৃথিবীতে আমার আম্মুর চেয়ে সুন্দরী আর কেউ নেই, আমি খেলার সময় শুনেছি আমাদের নাইট গার্ড কাকুও বলে।

আম্মু : নাইট গার্ড কাকু কি বলে?

আমি : একদিন আমি খেলা শেষ করে নাইট গার্ড কাকুর রুম এর পাশে বসে ছিলাম আর তুমি মার্কেট থেকে এসে আমাদের ফ্লাট এর দিকে যাচ্ছিলে তখন গার্ড কাকু রুম থেকে বেড়িয়ে বলতিছে…

“সুজানা ম্যাডাম দিন দিন মনে হয় আরো ছেমড়ি হইতাছে, পাছা দেখলে মনে হয় ভূমিকম্প যাইতাছে, ১৮বছরের কোনো মাইয়াও হার মানবো”

আম্মু : বাব্বাহ তাহলে তো সোনা ঠিকই বলেছে, আর কেউ কিছু বলেনি…?

আমি : হা আম্মু, আমার বেস্ট ফ্রেন্ড তন্ময় বলে বাপ্পি তোর আম্মু তো হলিউডের নাইকাদের মত।

আম্মু : আচ্ছা সোনা এখন তুমি যাও ফ্রেশ হও আর আমিও ফ্রেশ হবো এখন।

আমি : আম্মু আমিও তোমার সাথেই ফ্রেশ হবো।

আম্মু : আচ্ছা চলো সোনা, তন্ময় তো ৬তলায় থাকে তাইনা…?

আমি : হা আম্মু, আচ্ছা আম্মু তন্ময় একদিন বলতেছিলো তোর আম্মুর তো ৩৬-৩০-৩৪, আম্মু এইটা মানে কি…?

আম্মু : তন্ময়কে তুমি এবার বলবা যে আম্মুর ৩৮-২৬-৩৬, আর এখন আগে ফেশ হয়ে নেই তারপর তুমি তোমার পড়া শেষ করবা তারপরে বুঝাবো।

এই বলে আম্মু আমাকে নিয়ে বাথরুমে গেলো তারপর আমাকে হাত-মুখ ধুয়ে দিয়ে আম্মুও ব্রা-লেগিংস খুলে গোসল করে নিলো। তারপর নাস্তা করে আমি পড়তে বসলাম, ঠিক ৯:৩০ এ আমি পড়া শেষ করে গিয়ে দেখি আম্মু রান্না করতিছে। আম্মুকে লাল একটা টপ্স আর সাদা স্কার্ট এ একদম পরীর মত লাগতেছিলো। আমি আম্মুর কাছে গিয়ে আম্মুকে বললাম…

আমি : আম্মু আজ তোমাকে আমার কার্টুন এর পরীদের মত লাগতিছে, মনে হচ্ছে আমি হয়তো কার্টুনের ভিতরে আছি।

আম্মু : আমার সোনা দিন দিন বড় হচ্ছে আর ছেলেদের সব গুন পাচ্ছে।

আমি : ছেলেদের কি কি গুন থাকে আম্মু?

আম্মু: ছেলেদের অনেক গুন থাকে তার মধ্যে যা করলে মেয়েরা ইমপ্রেস হয় যেমন দুষ্টুমি করা, রুপের প্রশংসা করা, কেয়ার নেয়া, রাগ ভাঙ্গানো, গিফট দেয়া ইত্যাদি।

এগুলো গল্প করতে করতেই আম্মুর রান্না শেষ হলো তারপর আমি আর আম্মু আব্বুর আশার অপেক্ষা করতে থাকলাম।

আম্মু সোফায় বসে আর আমি আম্মুর পাশে বসে টিভি দেখতিছি তো হঠাৎ একটা কনডমের বিজ্ঞাপন দিলো তখন আমি আম্মুকে জিজ্ঞাসা করলাম…

আমি : আচ্ছা আম্মু কনডম কি আর এইটা দিয়া কি করে…? তন্ময়ের আম্মু-আব্বুর নাকি অনেক কনডম আছে।

আম্মু : একটা ছেলে আর মেয়ে যখন সেক্স করে তখন তারা কনডম পরে যেনো তাদের বাচ্চা না হয়, তুমি যখন আর একটু বড় হবে তখন তোমাকেও কনডম পরে সেক্স করতে হবে যেনো বাচ্চা না হয়।

আমি : সেক্স করলে বাচ্চা হয়? কনডম পরলে বাচ্চা হয়না কেনো?

আম্মু : হ্যা সেক্স করার হয় ছেলেদের বীর্য মেয়েদের যোনীতে দিলে বাচ্চা হয় আর যখন কনডম পরে সেক্স করা হয় তখন বীর্য আর মেয়েদের যোনীতে যেতে পারেনা।

আমি : বীর্য কি?

আম্মু : আম্মু বীর্য হচ্ছে ছেলেদের সম্পদ যতদিন একটা ছেলের শরীরে বীর্য উৎপাদন হয় ততদিন তারা মেয়েদের বাচ্চা উপহার দিতে পারে, অনেক্ষন সেক্স করার পর ছেলেদের নুনু দিয়ে এক প্রকার আঠালো পদার্থ বের হয় ওইটাই বীর্য।

আমি : কই আমার তো বের হলোনা আজ?

আম্মু : তুমি আর একটু বড় হও সোনা তাহলে তোমারো বের হবে।

এগুলো গল্প করতে করতেই আব্বু চলে আসলো তখন প্রায় ১১টা বাজে, আব্বু এসেই আম্মুকে কোলে তুলে নিয়ে বললো আজ তো আমার বউকে অনেক সেক্সি লাগতিছে। আম্মুকে কোলে নিয়েই দুজনে একটা লিপকিস করলো।

তারপর আব্বু আমাকে দেখে আম্মুকে নামিয়ে দিয়ে আমাকে কোলে নিয়ে কপালে একটা চুমু খেয়ে আব্বু ফ্রেশ হতে গেলো। তখন আম্মু আমার কাছে এসে বললো একটু পর তোমার আব্বু খেতে বসলে এসে বলবে যে আজ তুমি আমাদের সাথে ঘুমাবে, আমি মানা করবো তারপরও তুমি জেদ করবা, আর ঘুমানোর সময় আমি যখন যা করতে বলবো তাই করবে কিন্তু মুখ দিয়ে যেনো একটা শব্দ বের না হয়।

আমিও আম্মুর কথা মত তাই করলাম তখন আব্বু আমাকে বললো আচ্ছা যাও তুমি এখন ঘুমিয়ে পড়ো তাহলে, তখন আম্মু বিছানা ঠিক করার কথা বলে আমার সাথে রুম এ এসে আমাকে বললো আমি যেনো ঘুমের ভান করে শুয়ে থাকি তাহলে আমাকে সারপ্রাইজ দিবে আর আমিও তাই করলাম। আম্মু টিভির ঘরে আব্বুর কাছে চলে গেলো…

আব্বু : কাল তো শুক্রবার, আজ রাতে কি আমার বউ আমার জন্যে কোনো সারপ্রাইজ রাখেনাই…?

আম্মু : আমিতো রেখেছিই কিন্তু তুমিই তো বাপ্পিকে আমাদের রুমে ঘুমোতে বললে।

আব্বু : আরে ও তো ঘুমিয়ে থাকবে কোনো প্রবলেম হবেনা, তো আজ আমার কি সারপ্রাইজ…?

আম্মু : তুমি এখানেই থাকো আমি দেখে আসি বাপ্পি ঘুমাইছে নাকি যদি ঘুমায় তাহলে সারপ্রাইজ এর জন্যে প্রস্তুত থাকো।

এই বলেই আম্মু রুমে এসে আস্তে করে আমাকে দেকে বললো একটু পর আমি আর তোমার আব্বু রুম এ আসবো তুমি যেনো কোনো শব্দ করোনা। তারপর আম্মু একটা লাল নাইটি পরে আব্বুর কাছে চলে গেলো।

কিছুক্ষন পর দেখি আম্মু আব্বুর চোখে একটা ফিতা বেধে রুমে নিয়ে আসছে আর আব্বু বলতিছে সুজানা কই নিয়ে যাচ্ছো কিছুই তো দেখতে পাচ্ছিনা, তখন আম্মু বললো এটাই তো তোমার সারপ্রাইজ আজ তুমি শুধু আমার কমান্ড ফলো করবা, যা করার আজ আমি করবো।

আম্মু আব্বুকে বিছানায় বসিয়ে আব্বুর কোলে বসে প্রায় ৮/১০মিনিট ধরে লিপকিস করলো তারপর আব্বুকে শুইয়ে দিয়ে আব্বুর লুঙ্গি খুলে ফেললো তখন আমি আব্বুর নুনু দেখেই অবাক যে নুনু এতো বড় হয়?

আমার নুনুর প্রায় ১০গুন মনে হচ্ছিলো, তখন আম্মু আমাকে হাত দিয়ে ইশারা করে বললো আম্মুর পিছনে যেতে আর আম্মু আব্বুর নুনু চুষতে শুরু করলো। এত্তো বড় একটা নুনু আম্মু পুরোটা মুখে কিভাবে নিচ্ছিলো আমি সেইটা দেখতেছিলাম।

তখনি আম্মু আমাকে তার পিঠের উপরে শুয়ে আম্মুর দুদু টিপার ইশারা করলো আর আমিও তাই করলাম, আমি তখনো প্যান্ট পরেই ছিলাম তখন আম্মু উঠে তার নাইটি খুলে ফেলতেই আম্মুর বিশাল বিশাল দুদু আর পাছা বেড়িয়ে আসলো।

আম্মু আমার প্যান্ট খুলে দিয়েই আব্বুর নুনু মুখে নিয়ে আম্মুর গুদ আব্বুর মুখের উপর রাখলো তখন আমার খুব রাগ হলো যে আমি এতোক্ষন ধরে মধু খাওয়ার অপেক্ষায় আছি আর আম্মু আব্বুকে খাওয়াচ্ছে তো আম্মু হয়তো আমার মুখ দেখেই বুঝতে পারে যে আমার রাগ হচ্ছে তাই আম্মু আব্বুকে উঠে হাটুর উপরে দাড়াতে বলে আর আব্বুও তাই করে।

তখন আম্মু আব্বুর দু পায়ের নিচে দিয়ে আব্বুর নুনু মুখে নিয়ে চুষতে শুরু করে।আমি আম্মুর পায়ের কাছে থাকাতে আম্মু তার দু পা দিয়ে আমার মাথা ধরে একটান দিয়ে আম্মুর গুদের কাছে আমার মুখ নিয়ে যায় তারপর একহাত দিয়ে আমার মাথা আম্মুর গুদে চেপে ধরে আর আমিও মনের সুখে আম্মুর গুদের মধু খেতে থাকি। এভাবেই কিছুক্ষন চলার পরাম্মু উত্তেজিত হয়ে ওঠে তখন পা দিয়ে আমাকে সরিয়ে দিয়ে আব্বুকে বলে…

আম্মু : সোনা আমি আর পারছিনা সোনা, তোমার ওই বাড়া আমার গুদে ঢুকিয়ে আমার গুদ ঠান্ডা করে দাও সোনা…

আব্বু : তোমার গুদের আগুনে পোড়াব বলেই তো আমার এই বাড়া দাড় করে রেখেছি সোনা।

তারপর আম্মু হাতে একটু থুতু নিয়ে আব্বুর নুনুতে আর আম্মুর গুদে মাখিয়ে নেয় আর আব্বুকে বলে সোনা এবার ঢুকাও, আর আব্বুও আস্তে করে অর্ধেক ঢুকিয়ে কেবল পুরোটা ঢুকাবে তখনি আম্মু চিল্লাইয়া উঠে উহহহহ….

এভাবেই চলতে থাকে প্রায় কিছুক্ষণ তারপর আব্বু শুয়ে পরে আর আম্মু আব্বুর উপরে উঠে প্রায় ১০/১৫মিনিট সেক্স করার পর আব্বু আম্মুকে বলে সোনা এখন আমার হবে, তখন আম্মু আমাকে শুয়ে পরার ইশারা করে আর আম্মু আব্বুর উপর থেকে নেমে আব্বুর নুনু মুখে নিয়ে চুষতে শুরু করে একটু পরেই আব্বুর নুনু দিয়ে সাদা সাদা কি যেন বের হয় আর আম্মু ওগুলো সব খেয়ে ফেলে।

তারপর আম্মু আব্বুকে ঘুমোতে বলে, তখন আব্বু ওভাবেই ঘুমিয়ে পরে আর আম্মু আমার পাশে শুয়ে বলে তোমার আব্বুর নুনু দিয়ে সাদা সাদা যেগুলো বের হলো ওগুলাই বীর্য তারপর আম্মু তার একটা দুদু আমার মুখে দিয়ে বলে সোনা তুমি দুদু চুষতে চুষতে ঘুমিয়ে পরো…

ঘুম থেকে উঠে দেখি আম্মু বিছানায় নেই কিন্তু আব্বু ঘুমিয়েই আছে, ভাবলাম আম্মু হয়তো অনেক আগেই উঠে গেছে আর ঘরিতেও দেখি তখন ৯টা বেজে গেছে।

আমি উঠে বাথরুমে গিয়ে দেখি আম্মুর কালকের ব্রা-পেন্টি ওখানেই পরে আছে তারপর বাথরুম সেরে ডাইনিংরুমে গিয়ে দেখি আম্মু রান্না করছে, আম্মু আজ লাল একটা জামা পড়েছে আর পিছন থেকে আম্মুর পাছা টা অনেক বড় মনে হচ্ছে, আমি আম্মুর কাছে গিয়ে পাছায় হাত দিতেই আম্মু চমকে উঠলো, তারপর আমাকে দেখে আবার কাজে মনোযোগ দিলো, আমি কিছুক্ষন মন দিয়ে আম্মুর পাছা টিপে আমার রুমে চলে গেলাম।

একটু পরেই আমার বন্ধু তন্ময় বাসায় আসলো তখন আমি আর তন্ময় আমার রুমে বসে ভাইস সিটি গেমস খেলছিলাম তখন আম্মু এসে তন্ময়ের পাশে একদম ওর গা ঘেসে বসলো আর ওর পড়াশোনা কেমন হচ্ছে বাসার সবাই কেমন আছে এগুলো শুনতেছিলো, আমি খেয়াল করলাম আম্মু পাশে বসাতে তন্ময়ের নুনু আস্তে আস্তে বড় হচ্ছিলো, তারপর আম্মু যখন যাচ্ছিলো তখন তন্ময় আম্মুর পাছার দিকে এমন ভাবে তাকিয়ে ছিলো মনে হচ্ছিলো তখনি কামড়িয়ে খেয়ে ফেলবে। আম্মু চলে যেতেই তন্ময় বল্লো…

তন্ময়: বন্ধু তোর আম্মুকে আমি যতটা সেক্সি ভেবেছিলাম আন্টিতো তার চেয়েও বেশি সেক্সি।

আমি: আমার আম্মু বলে কথা সেক্সি তো হতেই হবে, আর তোর আম্মুও তো কম নয়।

তন্ময়: তা অবশ্য ঠিক কিন্তু আন্টি কি সব সময় বাসায় এমন ড্রেস পরেই থাকে?

আমি: হ্যা কেনো তোর আম্মু বাসায় কি পরে?

তন্ময়: আম্মু তো সব সময়ই শাড়ি পরে আর মাঝে মাঝে জামা পরে।

আমি: তোর আম্মুকে শাড়িতেই বেশি মানায়, বিশেষ করে যখন লাল শাড়ি পরে তখন।

তন্ময়ের আম্মুর নাম পূজা, ওর বাবা বাহিরে থাকে, ও আর ওর আম্মু এখানে থাকে

তন্ময়: আম্মু যেদিন লাল শাড়ি পরবে সেইদিন তোকে বাসায় নিয়ে যাবো।

আমি: আচ্ছা, আর আম্মুর টা ৩৬-৩০-৩৪ না ৩৮-২৬-৩৬।

তন্ময়: ওয়াও কিন্তু তুই জানলি কিভাবে?

আমি: কিভাবে আবার আম্মুকে জিজ্ঞাসা করছিলাম আম্মুই বলছে।

তন্ময় : কি বলিস তুই আন্টি তোরে বলছে? মানে আন্টি রাগ করে নাই?

আমি: রাগ করবে কেনো? আম্মুর সাথে আমি সব শেয়ার করি আর আম্মুও করে।

তন্ময়: আমি যে তোরে বলছি সেইটা আন্টিকে বলছিস?

আমি: হ্যা

তন্ময়: কি বলিস তুই? আন্টি রাগ করেনি?

আমি: রাগ করবে কেনো? আম্মুই তো তোরে বলতে বলছে।

তন্ময়: দেখ বন্ধু আর মজা নিস না অনেক হইছে। আমি এখন যাই আম্মু আবার বকবে আমারে।

আমি: আচ্ছা যা, সময় হোক আস্তে আস্তে সব বুঝবি।

একটু পরেই আম্মু আমার রুমে এসে দরজা লাগিয়ে দিলো, আম্মুর হাতে একটা নতুন খেলনা(ভাইব্রেটর) তারপর আমার কাছে এসেই আমাকে জরিয়ে ধরেই বিছানায় শুয়ে পরলো আর বল্লো সোনা এখন তুমি শুধু আমার দুধ টিপে দিবে আর চুষবে, আমিও তাই করতে লাগলাম আর আম্মু তার পাজামা খুলে ওই খেলনা টা আম্মুর গুদে ঢুকিয়ে নিয়ে সুইচ অন করে দিলো, এদিকে আমার নুনু তো তালগাছ হয়ে দাঁড়িয়ে আছে।

প্রায় ১৫মিনিট পরে আম্মু কাপতে লাগলো তার পরে খেলনা টা গুদ থেকে বের করে ফেল্লো তারপর উঠে জামা-পাজামা ঠিক করে আম্মু চলে গেলো, আমি আর কি করি চুপচাপ আবার গেম খেলতে শুরু করলাম।

এভাবেই চলছিলো সব তারপর আমার জন্মদিনের দিন সন্ধ্যায় আমাদের বাসায় আমার সব বন্ধু-বান্ধবী, ওদের ফ্যামিলির সবাই আসলো, তন্ময়ের আম্মুকেও আজ অনেক সুন্দর লাগছে, আন্টি একটা সিল্কের গোলাপি রংয়ের শাড়ি পড়েছে, আন্টির মেদ বিহীন পেট টা বের হয়ে আছে আর সিথিতে শিদুর আন্টিকে আরো যৌবন দিপ্ত করে তুলেছে, আর আন্টির সব চেয়ে আকর্ষণীয় জিনিষ আন্টির পাছা, এতো সুন্দর পাছা মনে হয় আম্মুরও না।

থিন স্ট্র্যাপ ব্লাউজ পড়াতে আন্টির পুড়ো পিঠ দেখা যাচ্ছে আর হিল পড়াতে পাছা টাও অনেক উচু হয়ে আছে। পুরো পার্টিতে আন্টি আর আম্মুই দেখার মত আর সবার চোখ তাদের দিকেই। আম্মু একটা ব্লাক ড্রেস পড়ছে ঠিক যেমন হলিউডের হিরোইনেরা বিভিন্ন পার্টিতে পড়ে, দুধ মনে হয় ড্রেস ফেটে বেড়িয়ে আসবে এমন অবস্থা।

তারপর আমরা সবাই একসাথে কেক কাটলাম, আম্মু আমাকে আর তন্ময়কে কেক খাইয়ে দিলো, পূজা আন্টিও আমাকে কেক খাইয়ে দিলো। আমি কেক খাওয়ার সময় সুযোগ বুঝে পূজা আন্টির পাছায় হাত বুলিয়ে দিলাম, তন্ময় সেইটা খেয়াল করলেও আন্টি বুঝতে পারেনি। একটু পর আম্মু আমার জন্যে একটা কুকুর(German Shepherd) নিয়ে আসলো।

আমি তো সেই খুশি, অনেক দিন হলো আমি আম্মু আব্বুকে বলতেছিলাম একটা ডগি নিয়ে আসতে কিন্তু আম্মু যে সেইটা আমার জন্মদিনে নিয়ে আসবে আমি তা ভাবিনি। আরো অনেকেই অনেক উপহার দিলো কিন্তু তন্ময় আমাকে ডেকে আমার রুমে নিয়ে গেলো তারপর আমার হাতে একটা প্যাকেট দিলো আমি ভাবলাম হয়তো গেমের ডিক্স হবে কিন্তু ও বল্লো এটা লুকিয়ে রাখ যখন একা থাকবি তখন চালিয়ে দেখিস আর বন্ধু তোর আম্মুকে আজ খুবই সেক্সি লাগছে আমি এমন একটা সেক্সি মেয়েকেই বিয়ে করবো, এগুলো কথা বলতে বলতেই নিচে নেমে আসলাম।

আস্তে আস্তে সবাই চলে গেলো আর পূজা আন্টি যাওয়ার আগে আমার গালে একটা কিস করলো। থেকে উঠে দেখি আম্মু বিছানায় নেই কিন্তু আব্বু ঘুমিয়েই আছে, ভাবলাম আম্মু হয়তো অনেক আগেই উঠে গেছে আর ঘরিতেও দেখি তখন ৯টা বেজে গেছে।

আমি উঠে বাথরুমে গিয়ে দেখি আম্মুর কালকের ব্রা-পেন্টি ওখানেই পরে আছে তারপর বাথরুম সেরে ডাইনিংরুমে গিয়ে দেখি আম্মু রান্না করছে, আম্মু আজ লাল একটা জামা পড়েছে আর পিছন থেকে আম্মুর পাছা টা অনেক বড় মনে হচ্ছে, আমি আম্মুর কাছে গিয়ে পাছায় হাত দিতেই আম্মু চমকে উঠলো, তারপর আমাকে দেখে আবার কাজে মনোযোগ দিলো।

আমি কিছুক্ষন মন দিয়ে আম্মুর পাছা টিপে আমার রুমে চলে গেলাম। একটু পরেই আমার বন্ধু তন্ময় বাসায় আসলো তখন আমি আর তন্ময় আমার রুমে বসে ভাইস সিটি গেমস খেলছিলাম তখন আম্মু এসে তন্ময়ের পাশে একদম ওর গা ঘেসে বসলো, আম্মু এমন ভাবে ওর সাথে বসেছিল যে আম্মুর বড় বড় দুধ গুলো তন্ময়ের মুখের একদম সামনেই ছিলো আর ওর পড়াশোনা কেমন হচ্ছে বাসার সবাই কেমন আছে এগুলো শুনতেছিলো।

আমি খেয়াল করলাম আম্মু পাশে বসাতে তন্ময়ের নুনু আস্তে আস্তে বড় হচ্ছিলো, তারপর আম্মু যখন যাচ্ছিলো তখন তন্ময় আম্মুর পাছার দোলা দেখে এমন ভাবে তাকিয়ে ছিলো মনে হচ্ছিলো তখনি কামড়িয়ে খেয়ে ফেলবে। আম্মু চলে যেতেই তন্ময় বল্লো…

তন্ময়: বন্ধু তোর আম্মুকে আমি যতটা সেক্সি ভেবেছিলাম আন্টিতো তার চেয়েও বেশি সেক্সি।

আমি: আমার আম্মু বলে কথা সেক্সি তো হতেই হবে, আর তোর আম্মুও তো কম নয়।

তন্ময়: তা অবশ্য ঠিক, ইশ বন্ধু তোর আম্মুর যদি সব সময় এভাবেই আমার পাশে বসে থাকতো তাহলে তো আমার প্রতিদিনই ঈদ হতো কিন্তু আন্টি কি সব সময় বাসায় এমন ড্রেস পরেই থাকে?

আমি: হ্যা, আম্মু তো মাঝে মাঝে বাসায় শর্ট প্যান্ট আর টি-শার্ট পরেও থাকে, কেনো তোর আম্মু বাসায় কি পরে?

তন্ময়: আম্মু তো সব সময়ই শাড়ি পরে আর মাঝে মাঝে জামা পরে।

আমি: তোর আম্মুকে শাড়িতেই বেশি মানায়, বিশেষ করে যখন লাল শাড়ি পরে তখন।

তন্ময়ের আম্মুর নাম পূজা, ওর বাবা বাহিরে থাকে, ও আর ওর আম্মু এখানে থাকে

তন্ময়: আম্মু যেদিন লাল শাড়ি পরবে সেইদিন তোকে বাসায় নিয়ে যাবো কিন্তু কথা দে আন্টি যেইদিন শর্ট প্যান্ট আর টি-শার্ট পরবে সেইদিন আমাকে জানাবি?

আমি: আচ্ছা জানাবো, আর তুই বলেছিলি না আম্মুর টা ৩৬-৩০-৩৪? আম্মুর টা আসলে ৩৮-২৬-৩৬।

তন্ময়: ওয়াও কিন্তু তুই জানলি কিভাবে?

আমি: কিভাবে আবার আম্মুকে জিজ্ঞাসা করছিলাম আম্মুই বলছে।

তন্ময় : কি বলিস তুই আন্টি তোরে বলছে? মানে আন্টি রাগ করে নাই?

আমি: রাগ করবে কেনো? আম্মুর সাথে আমি সব শেয়ার করি আর আম্মুও করে।

তন্ময়: আমি যে তোরে বলছি সেইটা আন্টিকে বলছিস?

আমি: হ্যা

তন্ময়: কি বলিস তুই? আন্টি রাগ করেনি?

আমি: রাগ করবে কেনো? আম্মুই তো তোরে বলতে বলছে।

তন্ময়: দেখ বন্ধু আর মজা নিস না অনেক হইছে। আমি এখন যাই আম্মু আবার বকবে আমারে।

আমি: আচ্ছা যা, সময় হোক আস্তে আস্তে সব বুঝবি।

একটু পরেই আম্মু আমার রুমে এসে দরজা লাগিয়ে দিলো, আম্মুর হাতে একটা নতুন খেলনা(ভাইব্রেটর) তারপর আমার কাছে এসেই আমাকে জরিয়ে ধরেই বিছানায় শুয়ে পরলো আর বল্লো সোনা এখন তুমি শুধু আমার দুধ টিপে দিবে আর চুষবে, আমিও তাই করতে লাগলাম আর আম্মু তার পাজামা খুলে ওই খেলনা টা আম্মুর গুদে ঢুকিয়ে নিয়ে সুইচ অন করে দিলো, এদিকে আমার নুনু তো তালগাছ হয়ে দাঁড়িয়ে আছে।

প্রায় ১৫মিনিট পরে আম্মু কাপতে লাগলো তার পরে খেলনা টা গুদ থেকে বের করে ফেল্লো তারপর উঠে জামা-পাজামা ঠিক করে আম্মু চলে গেলো, আমি আর কি করি চুপচাপ আবার গেম খেলতে শুরু করলাম।

এভাবেই চলছিলো সব তারপর আমার জন্মদিনের দিন সন্ধ্যায় আমাদের বাসায় আমার সব বন্ধু-বান্ধবী, ওদের ফ্যামিলির সবাই আসলো, তন্ময়ের আম্মুকেও আজ অনেক সুন্দর লাগছে।

আন্টি একটা সিল্কের গোলাপি রংয়ের শাড়ি পড়েছে, আন্টির মেদ বিহীন পেট টা বের হয়ে আছে আর সিথিতে শিদুর আন্টিকে আরো যৌবন দিপ্ত করে তুলেছে, আর আন্টির সব চেয়ে আকর্ষণীয় জিনিষ আন্টির পাছা, এতো সুন্দর পাছা মনে হয় আম্মুরও না।

থিন স্ট্র্যাপ ব্লাউজ পড়াতে আন্টির পুড়ো পিঠ দেখা যাচ্ছে আর হিল পড়াতে পাছা টাও অনেক উচু হয়ে আছে। পুরো পার্টিতে আন্টি আর আম্মুই দেখার মত আর সবার চোখ তাদের দিকেই। আম্মু একটা ব্লাক ড্রেস পড়ছে ঠিক যেমন হলিউডের হিরোইনেরা বিভিন্ন পার্টিতে পড়ে, দুধ মনে হয় ড্রেস ফেটে বেড়িয়ে আসবে এমন অবস্থা। তারপর আমরা সবাই একসাথে কেক কাটলাম, আম্মু আমাকে আর তন্ময়কে কেক খাইয়ে দিলো, পূজা আন্টিও আমাকে কেক খাইয়ে দিলো। আমি কেক খাওয়ার সময় সুযোগ বুঝে পূজা আন্টির পাছায় হাত বুলিয়ে দিলাম, তন্ময় সেইটা খেয়াল করলেও আন্টি বুঝতে পারেনি।

একটু পর আম্মু আমার জন্যে একটা কুকুর(German Shepherd) নিয়ে আসলো, আমি তো সেই খুশি, অনেক দিন হলো আমি আম্মু আব্বুকে বলতেছিলাম একটা ডগি নিয়ে আসতে কিন্তু আম্মু যে সেইটা আমার জন্মদিনে নিয়ে আসবে আমি তা ভাবিনি। আরো অনেকেই অনেক উপহার দিলো কিন্তু তন্ময় আমাকে ডেকে আমার রুমে নিয়ে গেলো তারপর আমার হাতে একটা প্যাকেট দিলো আমি ভাবলাম হয়তো গেমের ডিক্স হবে কিন্তু ও বল্লো এটা লুকিয়ে রাখ যখন একা থাকবি তখন চালিয়ে দেখিস আর বন্ধু তোর আম্মুকে আজ খুবই সেক্সি লাগছে আমি এমন একটা সেক্সি মেয়েকেই বিয়ে করবো, এগুলো কথা বলতে বলতেই নিচে নেমে আসলাম, আস্তে আস্তে সবাই চলে গেলো আর পূজা আন্টি যাওয়ার আগে আমার গালে একটা কিস করলো।

সবাই চলে যাওয়ার পর কাজের লোক আমার সব গিফটগুলো আমার রুমে দিয়ে আসলো আর আমি আমার কুকুর নিয়ে রুমে খেলতে লাগলাম, রাত যখন প্রায় ১২টা তখন আম্মু আমার রুমে আসলো আর বল্লো আব্বু ঘুমিয়ে পড়েছে তাই আম্মু আমার সাথে ঘুমাবে, দরজা লাগিয়ে দিয়ে আম্মু আমার পাশে বিছানায় বসে আমার কুকুরকে কোলে নিয়ে আদর করতে করতে আমার সাথে গল্প করতে লাগলো আর আমি গিফট গুলো খুলে দেখতে লাগলাম আর এর মাঝে আমার আর আম্মুর নামের সাথে মিল করে কুকুরের নামও ঠিক করে ফেললাম (বনি-Bonnie)…

আম্মু : আজ তো আমার সোনার অনেক গুলো গিফট হইছে, আমাকে এগুলার মধ্যে একটা দিবানা সোনা?

আমি : আমিই তো তোমার আম্মু, আর আমার সব কিছুই তো তোমার।

আম্মু : তো আমি যে আমার সোনাকে একটা গিফট দিলাম সেইটা কি তার পছন্দ হয়েছে?

আমি : হ্যা আম্মু অনেক পছন্দ হয়েছে বলেই আম্মুকে শক্ত করে জড়িয়ে ধরে ঠোটে একটা কিস করলাম।

আম্মু : এতো সুন্দর একটা গিফটের জন্য শুধু একটা কিস?

আমি : আর কি নিবা বলো? কোন খেলনা তো ভালো লেগেছে আমি তোমাকে সেইটাই দিয়ে দিবো।

আম্মু : তোমার নুনুটা নিবো এখুনি, দিবা?

বলেই আমার নুনু ধরলো আম্মু….

আমি : এখুনি নিতে হবে? একটু পরে নিলে হয়না?

আম্মু: না আমার এখুনি লাগবে।

আমি বাধ্য ছেলের মতো উঠে দারালাম, আম্মু আমাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো আর একটা দুধ আমার হাতে দিয়ে টিপতে বল্লো।

তারপর আম্মু তার নাইটি খুলে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার শার্ট-প্যান্ট খুলে আমার আমার পুরো শরীরে কিস করতে লাগলো। বনি(আমার কুকুর) একটু পর পরই আমাদের মধ্যে চলে আসছিলো আর আম্মু ওকে সরিয়ে দিয়ে আমাকে কিস করতেছিলো। একটু পর আমি আম্মুর উপরে উঠে একটা দুধ মুখে নিয়ে চুষছিলাম আর এক হাতে একটা দুধ টিপছিলাম আর আম্মু আমার নুনুতে হাত দিয়ে আদর করছিলো।

কিছুক্ষণ পরেই আম্মু বল্লো সোনা দেখ আমাদের খেলা দেখে বনিরও হয়তো খেলতে ইচ্ছা করছে, আমি তাকিয়ে দেখি বনির নুনুটাও আমার নুনুর মতো দারিয়ে আছে তখন আমি আম্মুকে বললাম আম্মু বনির জন্যে ওর একটা বন্ধুর ব্যবস্থা করতে হবে, আম্মু বল্লো হ্যা তাই তো দেখছি আর আমরাও তো ওর বন্ধুর মতোই আর এখন ওর কথা বাদ দিয়ে তুমি তোমার কাজ করো।

আম্মু আবার আমাকে শুইয়ে দিয়ে তার দুই হাটুর উপর ভর করে আমার নুনু মুখে নিয়ে চুষতে লাগলো, আমার যে তখন কি ভালো লাগছিলো বলে বুঝাতে পারবো না, আমি আমার দুই হাত দিয়ে আম্মুর মাথা শক্ত করে ধরে ছিলাম আর মজা নিচ্ছিলাম।

আম্মুর ঠিক পিছনেই আমার ড্রেসিংটেবিল ছিলো, আমি আয়নায় দেখি যে আম্মুর গুদ একদম লাল হয়ে আছে চুইয়ে চুইয়ে রস পড়ছে…

হঠাৎ করে বনি আম্মুর পিছনে গিয়ে আম্মুর গুদ জিভ দিয়ে চেটে দিলো তখনি আম্মু অবাক হয়ে আমার নুনু চোষা বন্ধ করে বসে পরে একটা বালিশ নিয়ে গুদ ঢেকে রাখলো আর বনি বিছানায় উঠে এসে আম্মুর গুদ খুজতে লাগলো,আমি আর আম্মু কিছুই বুঝতে ছিলামনা যে আমাদের কি করা উচিৎ, একটু পর আম্মু বালিশটা সরাতেই বনি আবার এসে আম্মুর গুদে মুখ দিচ্ছিলো তখন আমি আম্মুকে বললাম আম্মু আজ বনিও আমাদের সাথে খেলুক ওরতো এখানে কোনো বন্ধু নেই আমরা ছাড়া, আম্মু বল্লো যদি কামড় দেয়?

আমি বললাম দিবেনা ও এখন খেলার মুডে আছে তুমি বালিশটা সরাও, আম্মু বালিশ সরাতেই বনি এসে আম্মুর গুদে মুখ লাগিয়ে চাটতে শুরু করলো তখন আম্মু শুয়ে দুই পা ফাক করে ধরলো জেনো বনির চাটতে সুবিধা হয় আর আমাকে বল্লো দুধ টিপতে, আমি একটা দুধ মুখে নিয়ে আর একটা হাতে নিয়ে টিপতে লাগলাম…

আম্মু : আহ সোনা আরো জোরে জোরে চোষ… আহ উমম উমম…

আমি : হ্যা আম্মু চুষছি, তোমার কেমন লাগছে আম্মু?

আম্মু : অনেক ভালো লাগছে সোনা, আহ বনিও দেখি অনেক কিছুই পারে।

আমি : আম্মু তাহলে এখন থেকে বলিও আমাদের সাথে খেলবে কি বলো?

আম্মু : তা খেলবে কিন্তু আমি যেভাবে তোমাকে আদর করি ওভাবে ওকে কিভাবে করবো? ওরও তো কিছু চাহিদা আছে তাই না?

আমি : আমরা দুজনই তো ছেলে আর তুমি একাই মেয়ে তাই তোমাকেই ওর দায়িত্ব নিতে হবে আর এখন থেকে বনিকেও তুমি তোমার ছেলে মনে করো তাহলে আর কোনো ঝামেলাই থাকবেনা।

আম্মু : কি বলছিস তুই! আমি ওর নুনু মুখে নিবো?

আমি : হ্যা নিবে তো কি হইছে প্রথম দিন তো আমিও তোমাকে আদর করতে চাচ্ছিলাম না কিন্তু পরে তো করেছি।

আম্মু : আচ্ছা দেখা যাক কি করা যায়, এখন আয় আমি তোকে একটু আদর করি বনির ব্যাপার পরে ভেবে দেখবো।

আমি শুয়ে আম্মুর মুখে আমার নুনু দিলাম, আম্মু ঠিক ডগি স্টাইলে বসে আমার নুনু চুষতে লাগলো আর বনি আম্মুর গুদ চেটে দিচ্ছিলো।

আমি আম্মুর আদর চোখ বন্ধ করে ফিল করছিলাম, আমার মনে হচ্ছিলো পৃথিবীর সব শান্তি হয়তো আম্মু তার ভিতরেই রেখে দিছে আর আস্তে আস্তে আমাকে সব দিচ্ছে।

আম্মু : ও মাই গড…

আমি : কি হইছে আম্মু থেমে গেলা ক্যান?

আম্মু : দেখ তোর বনি কি করছে।

আমি দেখলাম বনি আম্মুর কমরের উপর দুই পা দিয়ে আম্মুর গুদে ওর নুনু ঢুকানোর চেষ্টা করছে।

আম্মু : আমি জীবনেও ভাবিনি এভাবে একটা কুকুরের কাছে চোদা খেতে হবে আমাকে…

আমি : ভালোই তো তোমার নতুন একটা অভিজ্ঞতা হচ্ছে, আমি কি ওকে সাহায্য করবো নুনু ঢুকাতে?

আম্মু : না দেখি ও কি করে…

বনি কিছুক্ষণ ট্রাই করে নুনু আম্মুর গুদে ঢুকাতে না পেরে আবার চাটতে শুরু করলো তখন আম্মু ওকে সরিয়ে দিয়ে বল্লো সোনা এখন তুই আয় আমাকে একটু শান্তি দে তোর নুনুটা আমার গুদে ঢুকিয়ে দে।

আমি আম্মুর পিছনে গিয়ে আম্মুকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম, বেশ কিছুক্ষণ পরে আমি বললাম আম্মু আমি আর পারছিনা তারপর আমি নুনু আম্মু গুদ থেকে বের করে শুইয়ে পরলাম আর আম্মু আমার উপরে উঠে আমার মুখের দিকে পিঠ দিয়ে দুই হাত আমার মাথার কাছে বালিশের উপর রেখে নুনু গুদে নিয়ে বসলো আর আমাকে বল্ল তুমি নিচ থেকে তোমার কোমড় উপর নিচ করো, তখন বনি আবার এসে আম্মুর গুদ চাটতে লাগলো আর আমি তলঠাপ দিতে লাগলাম আর আম্মু একটু পর পর সুখের আওয়াজ দিতে লাগলো…

প্রায় ১০ মিনিট পর আম্মু ঘুরে আমার বুকের উপর শুয়ে পরলো আর ঠাপ দিতে লাগলো তার ৫মিনিট পরেই আম্মুর শরীর ঝাকি দিয়ে উঠলো আর আম্মু আমার পাশে শুয়ে আমাকে জড়িয়ে ধরে বল্লো এখন ঘুমাও, আমিও ভাবলাম অনেক রাত হইছে এখন ঘুমানোই ভালো….

সকালে ঘুম থেকে উঠে দেখি আম্মুও নেই আর বনিও নেই, আমার রুম থেকে বের হয়ে আম্মুর রুমে গিয়ে দেখি আব্বুও নেই, ঘড়ির দিকে তাকাতেই দেখি ১০টা বাজে, আম্মুর ঘর থেকে বের হবো এমন সময় বনির আওয়াজ কানে আসলো তখন আম্মুর বাথরুমের কাছে গিয়ে দরজায় কান পাততেই ভিতর থেকে আম্মু আর বনির আওয়াজ পেলাম আর আম্মুকে ডাক দিলাম, আম্মু দরজা খুলতেই আম্মুকে দেখে আমি আর আমার চোখ আম্মুর থেকে সরাতে পারছিলাম না।

আম্মুর বড় কালো ভেজা চুল গুলো দিয়ে একটা দুধ ঢেকে আছে আর একটা দুধের উপর ফোটা ফোটা পানি জমে আছে, ঠোটে মিষ্টি একটা হাসি দিয়ে আম্মু বল্লো কিরে সোনা এভাবে তাকিয়ে আছিস ক্যান? আমাকে আগে কখনো দেখিসনি?

আমি বললাম দেখেছি আম্মু কিন্তু আজ তোমাকে অন্য সব দিনের চেয়ে বেশি সেক্সি লাগছে।

আম্মু : আমার সাথে গোসল করবি?

আমি :হ্যা করবো কিন্তু আব্বু কোথায়?

আম্মু : তোর আব্বু অনেক আগেই অফিসে চলে গেছে তাই আমি বনিকে গোসল করিয়ে দিলাম, তুই ভিতরে আয়।

আমি : তুমি এভাবে ওর সামনে সব খুলে গোসল করছো আর ও চুপচাপ হয়ে আছে কিভাবে?

আম্মু : আরে নাহ, ও যা দুষ্টু, এতক্ষণ ও যে কি কি করলো!

আমি : কেনো কি হইছে? কি করছে?

আম্মু : সকালে আমি তোর আব্বুকে ঘুম থেকে তোলার জন্যে বিসানায় এসে বসতেই তোর আব্বু আমাকে টান দিয়ে জোড়াইয়া ধরে কিস করা শুরু করছে, তাই আমিও তোর আব্বুকে কিস করতেছিলাম তখন তোর আব্বু বল্লো যে বাপ্পি তো এখন ঘুমাচ্ছে এই সুযোগে চলো আমরা দুজন দুজনকে একটু আদর করি, সেই কথা শুনে তো আমারও গুদে এসে গেলো। আমি নাইটি টা খুলে তোর আব্বুর ট্রাউজার খুলে বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করতেই বনি আমার পিছনে এসে আমার গুদ চাটা শুরু করে দিলো, আমি উঠেই তোর আব্বুর কাছে চলে গেলাম, তখন তোর আব্বুর হাসতে হসতে জীবন যায় যায় অবস্থা…

(আম্মু আব্বুর কথোপকথন)

আম্মু : তুমি দেখলে ও কি করলো আর তুমি হাসছো?

আব্বু : আরে সোনা এতোদিন তোমাকে ডগি স্টাইলে চুদেছি আর আজ তোমাকে ডগিই চুদতে চাচ্ছে এতে সমস্যা কি!

আম্মু : তোমার কি এটা ফাজলামি মনে হচ্ছে? আমি তো তোমাকে দিয়ে কাউ গার্ল- রিভার্স কাউ গার্ল স্টাইলেও চুদিয়েছি তাই বলে কি আমি এখন ষাঁড় নিয়ে এসে চোদাবো?

আব্বু : ষাঁড়ের ওই ১ হাত বাড়া যদি তুমি তোমার গুদে নিতে পারো তাহলে আমার কোনো আপত্তি নেই, তুমি বললে আজ একটা ষাঁড় কিনে আনবো।

আম্মু : থাক আর নেকামি করতে হবেনা, আমার গুদের জালা কিভাবে মেটাতে হয় তা আমি জানি তোমাকে ষাঁড় কিনতে হবেনা, এখন কথা কম বলে আমাকে ঠান্ডা করো।

আব্বু : আমি চুদতে শুরু করার পর যদি বনি এমন করে তাহলেও কিন্তু আমি আর থামবোনা।

আম্মু : আমাকে ষাঁড় চুদলে তোমারই যখন কোনো সমস্যা নেই তাহলে বাড়ির কুকুর আমাকে চুদলে আমারও কোনো সমস্যা নেই।

আব্বু : তাহলে তো মিটেই গেলো আর আমি জানি ১০টা ষাঁড় একসাথে আমার বউকে চুদলেও আমার বউয়ের গুদের আগুন নিভবে না।

আম্মু : থাক হয়েছে আর নেকামো করতে হবেনা, তাড়াতাড়ি শুরু করো নয়তো বাপ্পি উঠে পড়লে দুজনকেই উপোষ থাকতে হবে।

আব্বু : উপোষ কেনো থাকবো ছেলে বড় হচ্ছে ওরও তো শিখতে হবে আর ও তো বাহিরের কেউ নয়।

আম্মু : তোমার কি মাথা গেছে আমি ছেলের সামনে তোমাকে দিয়ে চোদাবো?

আব্বু : আহা চোদাচুদি না করলেও এখন থেকেই ছেলেকে এসব বিষয়ে শিক্ষা দেয়া আমাদের দায়িত্ব।

আম্মু : হ্যা সব বুঝেছি এখন যদি তুমি আর একটা কথা বলো তাহলে আমি উঠে চলে যাবো তখন তুমি তোমার দায়িত্ব কর্তব্য নিয়ে বসে থেকো।

আব্বু : আচ্ছা সোনা আমার কাছে এসো তোমার গুদের আগুন আমি নিভাচ্ছি।

তারপর তোর আব্বু গোসল করে অফিসে চলে যায় আর আমি বনিকে নিয়ে গোসলে ঢুকি। আমি ফ্লোরে শুয়ে আছি আর ও এতক্ষণ ধরে চেটেই যাচ্ছে চেটেই যাচ্ছে, আমিও হাত দিয়ে ওর বাড়া নেড়ে দিলাম…

আমি : আম্মু তোমার এতক্ষনের কথা শুনে তো আমার নুনু তালগাছ হয়ে গেছে।

আম্মু : আমার সোনার জন্যে আমি আছি তো দেখি আমার সোনার নুনুর কি হইছে?

আমি প্যান্ট খুলে নুনু বের করতেই আম্মু চুষতে শুরু করলো আর প্রায় ১০মিনিট পর আমার শরীরে কেমন জেনো বিদ্যুৎ বয়ে গেলো তারপর আম্মু বল্লো সোনা তুমি এখন যাও আমি গোসল সেরে বের হচ্ছি।

আমি বের হয়ে রুমের দিকে যেতেই কলিংবেলের আওয়াজ পেলাম, দরজা খুলতেই দেখি তন্ময়ের আম্মু পূজা আন্টি পিছন ফিরে দাঁড়িয়ে ফোনে কথা বলছে আমি তো আন্টির পাছার দিকেই তাকিয়ে ছিলাম কারন আন্টি আজ জামা পরেছে আর জামা পরলে আন্টির পাছা অনেক বেশি বড় লাগে, আমি বুদ্ধি করে পিছন থেকে আন্টির কোমড় জড়িয়ে ধরলাম, আন্টির পাছা এতো নরম হবে আমি ভাবতেও পারিনি।

আন্টি কথা বলা শেষ করে আমার দিকে ঘুরে আমার গালে একটা কিস করে আম্মু কোথায় জানতে চাইলো আমি বললাম গোসল করছে আপনি ড্রয়িংরুমে বসেন আমি আম্মুকে ডেকে দিচ্ছি, তারপর আমি আম্মুকে ডেকে এসে দেখি বনি(আমার কুকুর) পূজা আন্টির কোলে উঠে আন্টির সাথে খেলছে আন্টিও ওর সাথে তাল মেলাচ্ছে, একটু পরেই আম্মু আসলো একটা জিন্সের শর্টস আর গেঞ্জি পরে। গেঞ্জির গলা এতোতাই বড় ছিলো যে আম্মুর দুধ প্রায় পুরোটা বেড়িয়ে আসছিলো, আম্মুকে দেখেই বনি দৌড়ে আম্মুর কাছে চলে গেলো।

আমি টিভিতে কার্টুন দেখার অভিনয় করতে লাগলাম আর আম্মু আর আন্টি গল্প করতে লাগলো…

আম্মু : কিরে পূজা আজ হঠাৎ এই সময়ে?

আন্টি : মনটা ভালো নেই রে তাই ভাবলাম তোর সাথে একটু আড্ডা দিয়ে আসি।

আম্মু : বাহ তাহলে ভালোই করেছিস কিন্তু তন্ময় কে নিয়ে আসিস নাই ক্যান?

আন্টি : ও গেছে ওর পিসির বাড়ি আসবে কয়েকদিন পর কিন্তু তুই এটা কি পরেছিস ছেলের সামনে?

আম্মু : কেনো কি হয়েছে? খারাপ লাগছে নাকি দুদিন আগেই তো নিলাম, আর সমস্যা কি ছেলে তো আমারই ওর সামনে আবার কিভাবে থাকবো।

আন্টি : হুম তুই তো ফুরতিতেই আছিস কিন্তু মরন তো হয়েছে আমার।

আম্মু : তোর আবার কি হয়েছে?

আন্টি : বাসু(তন্ময়ের বাবা) বিদেশ গেছে সেই ৭ মাস হলো, এভাবে আর কত দিন একা একা থাকা যায় তুই বল?

আম্মু : তোর নেই তাই তুই একা, আর আমার থেকেও আমি একা। তুই চাইলেই তো আর তোকে একা থাকতে হয় না, নিজে ঠিক তো সব ঠিক।

আন্টি : কি বলছিস তুই বুঝিয়ে বল।

আম্মু : এখন বাজারে বিভিন্ন ধরনের সেক্স টয় পাওয়া যায় ওগুলো কয়েকটা কিনে নিলেই পারিস।

আন্টি : আমি ওগুলো কই পাবো আর পুরুষের সাধ খেলনায় মিটবে?

আম্মু : তোর গুদে যখন এতোই আগুন আর পুরুষই লাগবে তাহলে হোটেলে গিয়ে লাগিয়ে আসলেই পারিস।

আন্টি : না না তুই আমাকে সেক্স টয়ই এনে দিস।

আম্মু : আমার কাছেই আছে দেখবি?

আন্টি : এখানে?

আম্মু : আরে নাহ আমার রুমে চল…

তারপর আম্মু আর পূজা আন্টি আম্মুর রুমে চলে গেলো, আমিও বনিকে নিয়ে আমার রুমে চলে গেলাম…

প্রায় ২ ঘন্টা পর আম্মু আর পূজা আন্টি আম্মুর রুম থেকে বের হলো, পূজা আন্টি হাতে একটা শপিং ব্যাগ আর মুখে মিষ্টি হাসি নিয়ে বাসা থেকে বের হয়ে গেলো, আন্টি বের হয়ে যাওয়ার পরই আমি দৌড়ে আম্মুর গেলাম আর বনিও আমার পিছু নিলো, রুমে গিয়ে দেখি আম্মু একদম ন্যাংটো হয়ে উপর হয়ে শুয়ে আছে আর গুদ এখনো ভিজেই আছে, বনি দৌড়ে গিয়ে আম্মুর গুদে মুখ দিতেই আম্মু বল্লো বাপ্পি তুই এসেছিস?

আমি : হ্যা আম্মু।

আম্মু : এতো দিন শুধু পর্ণ মুভিতেই দেখেছি লেসবিয়ান সেক্স কিন্তু আজ অভিজ্ঞতাও হয়ে গেলো।

আমি : লেসবিয়ান সেক্স সেইটা আবার কি আম্মু?

আম্মু : দুইটা মেয়ে যখন একে অপরকে আদর করে তখন সেইটাকে লেসবিয়ান সেক্স বলে।

আমি : বুঝলাম, আর যদি দুইটা মেয়ের সাথে একটা ছেলে অথবা দুইটা ছেলের সাথে একটা মেয়ে খেলে তাহলে?

আম্মু : ওইটাকে থ্রীসাম বলে, আর চারজন হলে সেইটাকে ফোরসাম বলে।

আমি : তাহলে আমি, তুমি আর বনি থ্রীসাম সেক্স করেছি তাই তো?

আম্মু : হ্যা আর এটাকে ইঞ্চেস্টও বলে কারন অতি নিকট আত্বীয়দের মাঝে যদি যৌন সঙ্গম হয় তাহলে সেইটা ইঞ্চেস্ট।

আমি : আম্মু তোমাকে একটা কথা বলবো রাগ করবেনা তো?

আম্মু : রাগ করবো কেনো সোনা বল কি বলবি?

আমি : আম্মু আমার না পূজা আন্টিকে অনেক ভালো লাগে।

আম্মু : ভালো তো লাগতেই পারে তো কি হইছে?

আমি : আমি আজ দরজা খোলার সময় আন্টিকে জড়িয়ে ধরে আন্টির পাছায় হাত দিয়েছি।

আম্মু : খুব দুষ্টু হয়েছিস দেখছি।

আমি : আন্টির পাছা অনেক বড় আর খুব নরম।

আম্মু : তোর আন্টি কি আর তোকে ওর পাছা নিয়ে খেলতে দিবে বোকা ছেলে, দূর থেকে দেখতে হবে তোকে।

আমি : আচ্ছা আম্মু আন্টি শপিং ব্যাগে করে কি নিয়ে গেলো?

আম্মু : তোর আঙ্কেল তো অনেক দিন হলো বাহিরে থাকে তাই তোর আন্টির সাথে খেলার কেউ নেই তাই আমার কয়েকটা খেলনা নিয়ে গেলো।

আমি : কেনো তন্ময়ের সাথে খেল্লেই তো পারে।

আম্মু : তোর আন্টি অনেক ভয় করে তাই তন্ময়ের সাথে খেলেনা।

আমি : তো তোমরা এতোক্ষন রুমে কি করলা?

আম্মু : আমি তোর আন্টিকে ওগুলা খেলনার কাজ শিখিয়ে দিতে গিয়ে আমিও তোর আন্টির সাথে একটু খেল্লাম।

আমি : আমাকে ডাক দিলেও তো পারতে আমিও একটু খেলতাম তোমাদের সাথে।

আম্মু : তুই ততো ভালোই দুষ্ট হয়েছিস, আমার সাথে খেলতে খেলতে আবার আন্টির সাথেও খেলতে চাস! আর বোকা ছেলে তোর আন্টি কখনোই রাজি হবেনা।

আমি : আম্মু তুমি চাইলে একটা ব্যবস্থা করতেই পারবা আমি জানি প্লিজ আম্মু…

আম্মু : আচ্ছা সেইটা পরে দেখা যাবে এখন একটা কাজ কর এইটা একটু লাগিয়ে দে।

আমি : এইটা আবার কি আম্মু?

আম্মু : এটা এনাল ডিলডো, এটা পোদের ফুটোয় ঢুকায় যেনো পরে বাড়া ঢুকতে সুবিধা হয় তাই।

আমি : আম্মু আমার নুনু তো এমনিতেই ঢুকে যাবে তাহলে এটা আবার কেনো লাগাতে হবে?

আম্মু : আরে আমার বোকা ছেলে ওইটা তুই বুঝবিনা এখন যা বললাম তাই কর।

তারপর আম্মু ডগি স্টাইলে বসে দুই হাত দিয়ে পাছা ফাক করে ধরলো তখন আমি ডিলডোটা আম্মু পাছার ফুটোয় ঢুকিয়ে দিলাম। ডিলডোটা বাহিরের অংশে ডায়মন্ডের মত একটা পাথর বসানো ছিলো যার জন্যে আম্মুর পাছার সৌন্দর্য মনে হয় আরো বেড়ে গেলো, তারপর আম্মু আমাকে বল্লো এখন লক্ষি ছেলের মতো আমার বুকে আয় আর আম্মুর দুধ দুটো একটু চুষে দে, আমি আম্মুকে বললাম আমি চুষে দিচ্ছি তুমি আগে কথা দাও পূজা আন্টির সাথে আমাকে খেতে দিবে, আম্মু বল্লো চেষ্টা করে দেখবো যদি তোর আন্টি রাজি হয় তাহলে খেলিস।

আমি আম্মুর দুধ চুষছি আর এক হাত দিয়ে আরেকটা দুধ টিপছি আর আম্মু তার নরম হাত দিয়ে আমার নুনু নেড়ে দিচ্ছে। আম্মুর নরম হাতের গরম ছোয়ায় আমার নুনু দিন দিন বাড়া হয়ে যাচ্ছে।

এভাবেই চুষতে চুষতে কখন ঘুমিয়ে পরেছি বুঝতেই পারিনি, ঘুম থেকে উঠে দেখি বিকাল হয়ে গেছে আম্মু উপর হয়ে তখনও ঘুমিয়েই আছে আর বনিও পাশেই শুয়ে আছে। আম্মুর পোদের ফুটোয় ডিলডোটা তখনো ঢুকানোই আছে, আমি আম্মুর পাছায় একটা চুমু দিতেই আম্মুর ঘুম ভেঙ্গে গেলো আর আমার কাজ দেখে একটা মিষ্টি হাসি দিলো।

আমিও আম্মুর হাসি দেখে আম্মুর দিকে এগিয়ে গিয়ে একটা লিপকিস করলাম আর বললাম আম্মু এখন কি ডিলডোটা বের করে ফেলবো? আম্মু বল্লো না সোনা পরে বের করলেই হবে তুই এখন উঠে ফ্রেশ হয়ে নে আমরা বাহিরে যাবো ঘুরতে…

আমি তো মহা খুশি, এক দৌড়ে আমার রুমের বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে রেডি হয়ে ১৫ মিনিটের মাথাতেই আম্মুর রুমে হাজির হয়ে দেখি আম্মু ব্লাক পেন্টি পরে আয়নার সামনে দাঁড়িয়ে চুল চিরুনি করছে, ব্রা না পরায় দুধ দুটো মনে হচ্ছে আয়নার দিকেই তাকিয়ে আছে আর আমি যতই দেখছি ততোই আম্মুর প্রেমে পরে যাচ্ছি।

আমি আম্মুকে বললাম আম্মু তাড়াতাড়ি করো একটু পরে তো সন্ধে হয়ে যাবে আর তুমি এখনো ব্রাটাও পরোনি!

তখন আম্মু একটা ব্যাকলেস ব্লাউস পড়লো, পিছনে তো দুইটা ফিটা ছাড়া আর কিচ্ছু নেই আর সামনে থেকেও দুধের অর্ধেক বেড়িয়ে আছে, শাড়িটাও আম্মু এমন ভাবে পড়লো নাভির প্রায় ৫/৬ আঙ্গুল নিচে।

বাড়ি থেকে বের হয়ে আম্মু বল্লো রিক্সায় করে ঘুরবে তাই রিক্সা নিয়ে আমরা যেদিক দিয়ে যাচ্ছিলাম রাস্তার লোকগুলো আমার দিকে এমন ভাবে তাকাচ্ছিলো জেনো আগে কখনো মেয়ে দেখেনি, একটা মার্কেটের সামনে গিয়ে দেখলাম অনেক ভীর তখন আম্মু বল্লো এই মার্কেটেই নামবে আর আমাকে বল্লো যে যাই করুক চুপ করে থাকতে, এতোটাই ভীর ছিলো যে একটা মানুষ দাড়ানোর যায়গা নেই আর আম্মু সেই ভীরের মধ্যেই ঢুকে পড়লো, আমি আম্মুর হাত ধরে পিছনে পিছনে হাটছিলাম, একটু পরেই দেখি একটা লোক আম্মুর পাছায় হাত দিচ্ছে কিন্তু আম্মু কিছুই বলছেনা, এভাবেই বেশ কয়েকজন আম্মুর পাছায় হাত দিলো ভীর পার হয়ে আসতেই আম্মু আমাকে বল্লো কেমন দেখলি? আমি বললাম ভালোই কিন্তু তুমি কিছু বল্লেনা কেনো? আম্মু বল্লো কিছু বললে তো মজাই শেষ হয়ে যেতো তাই বলিনি।

রাত হয়ে যাচ্ছিলো তাই আমরা অনেক কষ্ট করে একটা বাসে উঠলাম কিন্তু কোনো সিট নেই আর আমাদের উঠিয়েই হেলপার দরজা লাগিয়ে দিলো, কিছুদুর যেতেই একটা সিট ফাকা হলো আর আম্মু আমাকে সেখানে বসিয়ে দিয়ে আমার সামনে দাঁড়ালো, আম্মুর পিছনে দাঁড়ানো ছেলেটা আম্মুর পাছার সাথে ওর বাড়াটা হালকা করে ঘষছিলো আর আম্মু সেইটা বুঝতে পেরে আরো পিছনে এসে আম্মুও পাছা দিয়ে একটু করে ঘষা দিচ্ছিলো, তারপর বাসার কাছাকাছি এসে আমরা বাস থেকে নেমে আবার রিক্সায় করে বাসায় চলে আসলাম।

বাসায় এসে দেখি আব্বু ডাইনিংয়ে বসে টিভি দেখছে, আমাদের দেখেই বনি দৌড়ে আমাদের কাছে চলে আসলো আর আম্মু বনিকে কোলে নিয়ে আব্বুর কাছে দিয়ে বসলো….

আব্বু : দুই মা ছেলে কোথায় গিয়েছিলে? ঘুরতে নাকি?

আম্মু : ঘুরবো আর কি যেই জ্যাম, রিকশায় করে এদিক দিয়েই একটু ঘুরে আসলাম।

আব্বু : আমিও একটু আগেই আসলাম, আজ অফিসের কাজ তাড়াতাড়ি শেষ হয়ে গেলো।

আম্মু : ভালোই করেছো, আজ সবাই একসাথে আড্ডা দেয়া যাবে।

আব্বু : তাহলে আজ ছোটখাটো একটা পার্টি হয়ে যাক।

আম্মু : হয়ে যাক, আমি ফ্রেশ হয়ে কিছু নাস্তার ব্যবস্থা করছি।

আব্বু : তাহলে আমি রাতের জন্য কিছু বাজার করে নিয়ে আসি।

আম্মু : ওগুলো না খেলে হয়না? তুমি তো ওগুলা খেলে ঠিক থাকতে পারোনা।

আব্বু : আরে একটু খাবো বেশি না, তোমরা ফ্রেশ হয়ে নাও আমি আসছি।

তারপর আব্বু চলে গেলো আর আম্মু আমি নিজেদের রুমে চলে গেলাম। রুমে বসে থাকতে থাকতে তন্ময়ের দেয়া সিডিটার কথা মনে হলো ভাবলাম একটু চালিয়ে দেখি কি গেইমস এর সিডি কিন্তু ভিডিও চালু হতেই বুঝে ফেললাম এটা কোনো গেইমসের সিডি না। ভিডিওর শুরুতেই লেখা উঠলো “Our Family” ভিডিওতে একটা ছেলে পুলের পাশে বেডে শুয়ে আছে আর আমার বয়সের একটা ছেলে ফুটবল খেলছে। আর পুলে একটা মেয়ে বিকিনি পরে সাতার কাটছে।

কিছুক্ষন পরে মেয়েটা পুল থেকে উঠে এসে বেডের ছেলেটার পাশে বসলো তখন ছেলেটা উঠে মেয়েটাকে কিস করতে লাগলো আর ছোট ছেলেটা সব দেখছিলো। এভাবেই কিছুক্ষন কিস করার পর তারা দুজন একটা রুমে ঢুকলো আর ছোট ছেলেটাও পিছনে পিছনে গিয়ে দরজার পাশে দাড়ালো। ওরা দুজন সব কাপর খুলে একে অপরকে কিস করতে আরম্ভ করলো।

তারপর ছেলেটা বিছানায় শুয়ে মেয়েটাকে বাড়া চুষার ইঙ্গিত দিলো আর মেয়েটাও বাড়া চুষতে লাগলো তখন ছেলেটা খেয়াল করলো পিচ্চি ছেলেটা সব দেখছে তখন ছেলেটা পিচ্চির উদ্দেশ্যে বল্লো “son come here, join with us and fuck your mom. মেয়েটা তখন পিচ্চিকে দেখে একটা মিষ্টি হাসি দিয়ে হাতের ইশারা দিয়ে ওকে ভিতরে আসতে বল্লো আর পিচ্চিটা আসতেই মেয়েটা পিচ্চির প্যান্ট খুলে দিয়ে নুনুটা হাতে নিলো।

ভিডিওটা এতোটুকু দেখেই অফ করে দিলাম কারন আব্বুর আসার সময় হয়ে গেছে। আমি সিডিটা নিয়ে আম্মুর রুমে গেলাম আম্মুকে দেয়ার জন্যে কিন্তু নেই দেখে রান্না ঘরে গেলাম, গিয়ে দেখি আম্মু এমন একটা জিন্সের শর্টস পরেছে যে পাছা প্রায় অর্ধেক বেড়িয়ে আছে, আমি পিছন থেকে আম্মুকে জড়িয়ে ধরে বললাম আম্মু আমি তোমার পাছায় একটা কিস করি? আম্মু বল্লো একটা কেনো দশটা কর কে মানা করেছে।

তখন আম্মুর পাছায় একটা কিস করে আম্মুর হাতে সিডিটা দিয়ে বললাম তুমি আর আব্বু এটা দেখবে। আম্মু জানতে চাইলো কিসের সিডি এইটা আমি বললাম “family sex” আম্মু বল্লো তোর আব্বু যদি জানতে চায় আমি এইটা কোথায় পেয়েছি তখন কি বলবো? আমি বললাম বলবা আমার রুম পরিষ্কার করতে গিয়ে পেয়েছ কিন্তু এটা দেখার আগে আব্বুকে বলবা ছেলে বড় হচ্ছে ওর দিকে আমাদের একটু বেশি খেয়াল রাখা উচিৎ। আম্মু বল্লো ঠিক আছে তাই হবে কিন্তু তুই এইটা কোথায় পেয়েছিস?

আমি বললাম তন্ময় আমার জন্মদিয়ে এটা দিয়েছে। আম্মু বল্লো তন্ময় তো দেখছি ভালোই দুষ্ট হয়েছে। হ্যা আম্মু আর ও সব সময় তোমার কথা বলে যে তোর আম্মুর মত এমন সেক্সি মেয়ে এই এলাকায় আর একটাও নাই আর এমন সেক্সি একটা বউ পাইলে সারাদিন রাত চুদতাম। আম্মু তখন হাসতে হাসতে বল্লো তাহলে একটা কাজ কর তন্ময়কে কাল বাসায় আসতে বল ওকে যাদু দেখাবো কিন্তু বলিস না যেনো আমি আসতে বলেছি, কাল যখন ও আসবে তখন আমি আমার রুম থেকে তোকে ডাকলে তুই ওকে পাঠিয়ে দিবি তারপর যা করার আমি করবো। আমি বললাম আচ্ছা ঠিক আছে আমি ওকে টেলিফোন করে বলে দিচ্ছি কাল সকালে আসতে।

আব্বু বাসায় আসলো রাত ৯টায়, হাতে এক বোতল মদ, আমাকে দেখেই আব্বু বল্লো ১৮বছরের আগে এটার দিকে তাকাবা না।

আব্বু আম্মু বেশি মদ খেলে সকালে সব কিছু ভুলে যায় যে রাতে কি কি হয়েছে।

তো আমরা সব কিছু রেডি করে ডাইনিংয়ের মেঝেতে বসে আড্ডা দিতে শুরু করলাম। আব্বুও মদ খাচ্ছে আর মাঝে মাঝে আম্মুও আর আমার জন্যে ওরেন্স জুস। কিছুক্ষন পর মদ শেষ হয়ে গেলো আর আব্বু আম্মুও খুব মাতাল হয়ে গেলো…

আব্বু : সুজান আমি তোমাকে অনেক ভালোবাসি।

আম্মু : আমিও তোমাকে অনেক ভালোবাসি।

আব্বু : এই সুজান আমার অনেক গরম লাগছে, আমি টি-শার্ট খুলে ফেললাম, তোমরা চাইলে তোমরাও খুলতে পারো।

আম্মু : আমারও গরম লাগছে কিন্তু ছেলের সামনে কিভাবে খুলবো?

আব্বু : আচ্ছা তাহলে তোমার খুলতে হবেনা।

আমি : আব্বু আমিও খুলবো?

আব্বু : খোলো কে মানা করেছে?

আম্মু : আমার না খুব আদর খেতে মন চাচ্ছে।

আব্বু : তুমি চাইলে আমরা বাপ বেটা মিলে তোমায় আদর করতে পারি।

আম্মু : করোনা কে মানা করেছে? তোমাদের মতো দশজনকে আমি একাই কন্ট্রোল করতে পারি।

আব্বু : মুখে বলাই যায় কিন্তু কাজের বেলায় কয়জন পারে?

আম্মু : তোমার সাথে প্রেম করার আগে আমি একাই এলাকার সব ছেলেকে নাচিয়েছি।

আব্বু : আমার অফিসে খোজ নিয়ে দেখো, এখনো অফিসের মেয়েরা আমার আশায় বসে থাকে।

আম্মু : এক আমাকেই সামলাতে পারোনা আবার অফিসের মেয়েদের কথা বলো তাই না?

আমি মনে মনে ভাবছিলাম এভাবে মুখে এতো কথা বলছে কেনো? কাজে প্রমান করে দিলেই তো হয়। কিন্তু না তারা শুধু মুখেই বলে যাচ্ছে কাজে না। তখন আমি বললাম আম্মু আব্বু অনেক রাত হয়েছে এখন চলো ঘুমোতে যাই, তখন আমরা উঠে যে যার রুমে যাচ্ছিলাম হঠাৎ আব্বুর আম্মুর পাছায় একটা চর দিয়ে বল্লো এই খানদানী পাছার কত বাড়া যে ঢুকেছে কে জানে। আম্মু বল্লো যেগুলোই ঢুকেছে কোনোটার কাছেই হার মানেনি।

এসব পেচাল পারতে পারতে আব্বু আম্মু রুমে ধুকে গেলো আর আমিও বনিকে নিয়ে রুমে ঢুকে শুয়ে পড়লাম…

ঠিক ১১টায় কলিংবেল বেজে উঠলো তখন আম্মু আমাকে বল্লো গিয়ে দেখো কে এসেছে আর যদি তন্ময় হয় তাহলে ওকে নিয়ে তোমার রুমে চলে যেও আর আমি তোমাকে ডাক দিলে ওকে পাঠিয়ে দিও…

আমি দৌড়ে গিয়ে দরজা খুলে দেখি তন্ময় দাঁড়িয়ে আছে, ওকে নিয়ে আমার রুমে এসে বসে দুজন গল্প করতে লাগলাম….

আমি : পূজা আন্টিকে নিয়ে আসলেই পারতি।

তন্ময় : আম্মু আসলে তো আম্মুই আন্টির সাথে গল্প করতো তখন আমি তোর আম্মুর কাছেও যেতে পারতাম না।

আমি : তো কি হয়েছে আমি আর তুই আড্ডা দিতাম আর আম্মু আর পূজা আন্টি আড্ডা দিতো।

তন্ময় : থাক দরকার নেই বাদ দে, আমার সেক্সি আন্টি কই রে?

আমি : আম্মু রুমে আছে কাজ করছে।

তন্ময় : আচ্ছা তোকে যে সিডিটা দিয়েছিলাম সেইটা দেখেছিস?

আমি : হ্যা দেখেছি কিন্তু খুব একটা ভালো লাগেনি।

তন্ময় : কি বলিস তুই? অমন একটা পরিবার কে না আশা করে?

আমি : তাই বলে বাবা-ছেলে একসাথে মাকে চুদবে এটা কিভাবে?

তন্ময় : আরে বন্ধু এখন সব কিছুই সম্ভব। মা-ছেলে, ভাই-বোন, বাবা-মেয়ে যার যাকে খুশি চুদতে পারে।

আমি : আমার দ্বারা অসব হবেনা, তুই পূজা আন্টিকে চুদতে পারবি?

তন্ময় : আমি তো অনেক দিন হলো আম্মুকে চোদার প্লান করছি কিন্তু কোনো কাজ হচ্ছেনা।

আমি : তুই যদি পূজা আন্টিকে চুদতে পারিস তাহলে আমাকেও একটু সুযোগ করে দিস।

তন্ময় : সে তোকে বলতে হবেনা, তোকে চুদতে না দিলে কাকে চুদতে দিবো বল।

এসব গল্প চলতে চলতে আম্মু আমাকে রুম থেকে ডাকলো, আমি তন্ময়কে বললাম তোর সেক্সি আন্টি আমাকে ডাকছে কিন্তু তুই গিয়ে দেখ কি হয়েছে আমি কম্পিউটার টা অন করি। তন্ময় রুম থেকে বের হতেই আমি তন্ময়ের পিছনে পিছনে গেলাম। তন্ময় রুমে পৌছা মাত্রই দেখলাম আম্মু স্লিপিং মাস্ক চোখে লাগিয়ে উপর হয়ে শুয়ে আছে, আম্মু কমর থেকে পা পর্যন্ত একটা কাথা দিয়ে ঢাকা আর কমরের উপরে পুরো পিঠ ফাকা, নাইটিটা মেঝেতে পরে আছে, আমিও দরজার আড়ালে দারিয়ে দারিয়ে সব দেখছি কি কি হয় ওখানে।

আম্মু : বাপ্পি আমার পিঠে একটু লোশন লাগিয়ে মালিশ করে দে তো বাবা।

তন্ময় : আন্টি আমি তন্ময়, বাপ্পি ওর রুমে একটু কাজ করছে।

আম্মু : ও তন্ময় কখন এসেছিস বাবা?

তন্ময় : এইতো একটু আগে আন্টি।

আম্মু : আমার পিঠে একটু লোশন লাগিয়ে দিতে পারবি?

তন্ময় : হ্যা আন্টি অবশ্যই পারবো।

আম্মু : আচ্ছা তাহলে একটু লাগিয়ে দে।

তন্ময় একহাতে লোশন নিয়ে আম্মুর পিঠে মালিশ করতে লাগলো তখন আম্মু বল্লো…

আম্মু : বোকা ছেলে এভাবে করলে তো হবেনা তুই একটা কাজ কর বিছানার উপর উঠে আমার দুপাশে হাটু দিয়ে বস তারপর দু হাতে লোশন নিয়ে পিঠে লাগিয়ে দে।

তন্ময় : আন্টি তুমি কি বলতেছো আমি কিছুই বুঝতেছিনা।

আম্মু : আরে বোকা ছেলে তুই আমার পাছার উপর বস তার পর দু হাত দিয়ে মালিশ করে দে।

আম্মুর কথা শুনেই তো তন্ময়ের অবস্থা খারাপ হয়ে গেলো…..তন্ময় উঠে আম্মুর পাছার উপর বসতেই আম্মু বললো

আম্মু : কিরে তন্ময় তোর নুনুটা কি দাঁড়িয়ে গেছে নাকি রে?

তন্ময় : আন্টি তুমিই বলো তোমার মতো সুন্দরি মেয়েকে দেখলে নুনু দাড়াবেনা?

আম্মু : তা ঠিক তবে আন্টিকে দেখে নুনু দাড় করানোটা কি ঠিক?

তন্ময় : তা ঠিক কিন্তু তুমি এটা কেন বুঝতিছনা যে তুমি মেয়ে আর আমি ছেলে সেই হিসেবে তো এটাই স্বাভাবিক তাই নয় কি?

আম্মু : তাহলে কি তোর আম্মুকে দেখলেও তোর নুনু দাঁড়িয়ে যায়?

তন্ময় : হ্যা আন্টি, আম্মু যখন গোসল করে বের হয় তখন আম্মুকে দেখলেই আমার নুনু দাঁড়িয়ে যায়।

আম্মু : এই বয়সেই তো দেখছি ভালো পেকে গেছিস, আর কি কি হয় শুনি?

তন্ময় : আন্টি জানো আম্মু সব সময় মন খারাপ করে থাকে, আম্মুকে দেখলে আমার অনেক কষ্ট হয়।

আম্মু : তোর আম্মুর মন কেন খারাপ হয়ে থাকে তুই জানিস?

তন্ময় : না আন্টি জানলে তো কখনোই আম্মুর মন খারাপ হতে দিবোনা।

আম্মু : তুই তোর আম্মুর কষ্ট দূর করতে পারবি?

তন্ময় : কিন্তু কিভাবে?

আম্মু : সেইটা তোকে পরে বলবো এখন ভালো করে মালিশ কর।

তন্ময় : পিঠ তো মালিশ হয়ে গেছে এখন কি করবো? তুমি চাইলে আমি পুরো শরীর মালিশ করে দিতে পারি।

আম্মু : পুরো শরীর মালিশ করার খুব শখ হচ্ছে তাই না?

তন্ময় : হ্যা আন্টি আমি কোনো কাজ অর্ধেক করতে পছন্দ করিনা।

আম্মু : আমার অনেক গুলো কাপড় ময়লা হয়ে গেছে ধুয়ে দে দেখি।

তন্ময় : তুমি যদি আমার সাথে বসে থেকে গল্প করো তাহলে আমি পারবো, আমিও তো চাই তোমার কিছু কিছু কাপড় হাতে নিয়ে দেখতে…

আম্মু : আচ্ছা তাহলে আর কিছু করতে হবেনা এখন তুই যা আমি গোসল দিয়ে আসছি একসাথে খাবার খাবো।

তন্ময় : তোমাকে দেখেই তো আমার পেট ভরে গেছে আন্টি এখন আর কি খাবো?

আম্মু : এখন তুই মার খাবি যা এখান থেকে নয়তো লাঠিপেটা করবো তোকে….

আমি তখনি আমার রুমে চলে এসে কম্পিউটারের সামনে বসে পরলাম, তন্ময় রুমে এসেই বাথরুমে চলে গেলো, বাথরুম থেকে বের হয়ে চুপচাপ আমার পাশে বসে রইলো একটা কথাও বল্লোনা কিছুক্ষন পর আম্মু আমাদের দুপুরের খাবারের জন্যে ডাকলো তখন আমরা ডাইনিংয়ে গেলাম।

আম্মুকে দেখে বোঝাই যাচ্ছিলো এখনি গোসল দিয়ে আসলো আর ভেজা চুলের কারনে আম্মুর সাদা টপসটাও ভিজে আছে আর ব্রা না পরার কারনে আম্মুর দুধের বোটা দুটোই স্পষ্ট দেখা যাচ্ছে, টপসের গলা এতোটাই বড় যে দুধের ভাজ ভালোভাবেই দেখা যাচ্ছে আর আম্মুও হয়তো ইচ্ছা করেই বেশি ঝুকে আমাদের খাবার দিচ্ছিলো, তন্ময় আম্মুর বুকের দিকে এমন ভাবে তাকিয়ে ছিলো মনে হচ্ছিলো এখনি ছিরে খেয়ে ফেলবে, আমাদের খাওয়া শেষ করতে তন্ময়ের আম্মুর ফোন আসলো তখন তন্ময় বাসায় চলে গেলো তারপর আমি, আম্মু আর বনি আম্মুর রুমে চলে গেলাম…

রুমে এসে আম্মু আয়নার সামনে বসে চুললে চিরুনি করতে লাগলো আর আমি বনিকে নিয়ে বিছানায় বসে আম্মুর সাথে গল্প করতে লাগলাম…

আমি : আম্মু তুমি তো আজ তন্ময়কে একদম বোবা বানিয়ে দিয়েছো।

আম্মু : তোর আম্মুর রুপ আর যৌবন যে কাউকেই বোবা বানিয়ে দিতে পারে।

আমি : তা তো দেখলামই কিন্তু তোমার কাছে আমার কিছু আবদার আছে।

আম্মু : তোর আবার নতুন করে কি আবদার তৈরি হলো বল শুনি?

আমি : তুমি এখন থেকে বাসায় সব সময় ব্রা-পেন্টি পরে থাকবা আর কিচ্ছু পরবানা।

আম্মু : তোর আব্বুর সামনেও? বাসায় মেহমান আসলেও?

আমি : আরে না শুধু আমি তুমি আর বনি যখন থাকবো তখন।

আম্মু : ওহ আচ্ছা ঠিক আছে কিন্তু আমি তো ভাবছি যে তন্ময়ের সামনেও ব্রা-পেন্টিতেই থাকবো।

আমি : এখন না, আমি ওকে বলেছি ও যদি ওর আম্মুর সাথে আমাকে খেলতে দেয় তাহলে থেকো।

আম্মু : আচ্ছা ঠিক আছে তুই যেভাবে চাইবি সেভাবেই হবে।

আমি : আমি তোমাকে ঠিক করে দিবো তুমি প্রতিদিন কোন কোন ব্রা-পেন্টি পরবা।

আম্মু : ঠিক আছে জাঁহাপনা আপনিই ঠিক করে দিয়েন। তো জাঁহাপনা আজ কোনগুলো পরবো?

আমি : আজ আর তোমাকে পরতে হবেনা এখন সব খুলে আসো আমি দুধ খাবো আর বনি তোমার গুদের রস খাবে।

আম্মু : ঠিক আছে মহারাজ যা আপনার হুকুম।

তখন আম্মু টপস আর প্লাজু খুলে একদম উলঙ্গ হয়ে ড্রয়ার থেকে একটা এনাল ডিলডো বের করলো আর আমাকে বল্লো আম্মুর পোদে লাগিয়ে দিতে, আমি আম্মুকে ডগি স্টাইলে বসতে বললাম তারপর আম্মুর পোদের ফুটোয় জিভ দিয়ে কিছুক্ষন চুষে ডিলডোটা লাগিয়ে আম্মুকে বললাম আমার নুনু চুষে দিতে তখন আম্মু 69 পজিশনে আম্মুর গুদটা আমার মুখের উপর রাখলো আর বল্লো মহারাজ আপনি আমার গুদের রস খান আর আমি আপনার বাড়ার রস খাবো, এদিকে দেখি বনিও ওর বাড়া বের করে বসে আছে, আমি আম্মুকে বললাম…

আমি : আম্মু শুধু আমার টা চুষে দিলেই হবে বনির টা দিতে হবেনা?

আম্মু : মহারাজ বনির বাড়া টা মুখে না নিলেও আজ গুদে ওর বাড়া ঢুকিয়ে নিবো।

আমি : তাহলে তুমি এভাবেই ডগি স্টাইলে থাকো আমি নিচ থেকে তোমার গুদ চুষে দেই আর বনি পিছন থেকে তোমার গুদে বাড়া ঢুকাক।

আম্মু : আচ্ছা ঠিক আছে তাহলে আগে বনির বাড়া ঢুকিয়ে নেই তার পর তুই চুষতে শুরু করিস।

আমি : আচ্ছা ঠিক আছে।

তারপর আম্মুকে ডগি স্টাইলে রেখে বনিকে ধরে ওর বাড়া আম্মুর গুদে সেট করে দিতেই বনি গায়ের সব জোর দিয়ে আম্মুকে চুদতে শুরু করলো….

আম্মু : ওহহ ইয়েস ফাক মি বনি ফাক মি আহ আহ আহ…

আমি : আম্মু তুমিই বেস্ট, এমন অপরুপ দৃশ্য দেখতেই মন ভরে যাচ্ছে….

আম্মু : নিজের আম্মুকে কুকুর দিয়ে চুদিয়ে নিতে খুব ভালো লাগছে তাই না? আহ ওহ ওহ উমম…

আমি : বনিও তোমার ছেলেই তো আর মায়ের উপর ছেলের অধিকারই তো প্রথম…..

আম্মু : আহ আহ আহ হ্যা বুঝেছি কিন্তু বনির বাড়া যে এতো বড় হবে তা আগে বুঝিনি…..

আমি : তোমাকে চোদার জন্যে এখন তোমার কাছে তিনটা বাড়া হলো আম্মু, এখন থেকে আর তোমাকে উপোষ করতে হবেনা।

আম্মু : হ্যা সোনা, আমি জানতাম তুই বড় হয়ে আমার সব দুঃখ দূর করবি…. আহ ওহ ইয়েস

আমি : আম্মু আমার বাড়াটা চুষে দাও তুমি আর বনি তোমাকে চুদতে থাক…..

আম্মু : দে সোনা তোর বাড়া আমার মুখে দে আমার লক্ষি সোনা…..

আমি : নাও আম্মু আর চুষে চুষে আরো বড় করে দাও জেনো তোমাকে আরো বেশি সুখ দিতে পারি।

আম্মু : উমম মনে হচ্ছে যেনো মালাই আইসক্রিম খাচ্ছি উমমম আমমম….

বনি আম্মুকে ডগি স্টাইলে চুদছে, আম্মু আমার বাড়া চুষে দিচ্ছে আর আমি আম্মুর দুধ টিপছি … হঠাৎ আমার মনে হলো আম্মুর পোদে যদি ডিলডো না থেকে একটা বাড়া থাকতো তাহলে অনেক ভালো হতো…

আমি : তোমার পোদে যদি এখন আরেকটা বাড়া ঢুকানো থাকতো তাহলে কেমন হতো?

আম্মু : আহহ সোনা তুই কি আমাকে পাগল বানিয়ে দিবি এখন? তুই চাইলে আমি পৃথিবীর সব বাড়া আমার গুদে-পোদে ঢুকিয়ে নিবো।

আমি : মনে করো আমি নিচ থেকে তোমার গুদ চুদছি, বনি পিছন থেকে তোমার পোদ চুদছে আর আব্বুর বাড়া তুমি চুষে দিচ্ছো তাহলে কেমন হবে?

আম্মু : অনেক ভালো লাগবে সোনা কিন্তু তোর আব্বু কি রাজি হবে?

আমি : তুমি চাইলে তোমার রুপ আর যৌবন দিয়ে যে কাউকেই রাজি করাতে পারবে….

আম্মু : আচ্ছা চেষ্টা করবো এখন একটা কাজ কর তুই প্রথমে বনির বাড়াটা আমার পোদে ঢুকিয়ে দে তারপর তুই নিচে থেকে আমার গুদ চোদ আর দুধ চুষে দে….

আমি আম্মুর কথা মতো তাই করলাম আর বনি প্রায় ২০মিনিট এভাবেই আম্মুকে চুদে আম্মুর পোদে মাল ঢেলে দিয়ে বাড়াটা বের করে আম্মুর পোদ চাটতে শুরু করলো আর আম্মু এর মধ্যেই ২বার কাম রস ছেড়েছে, আমি নিচ থেকে তলঠাপ দিচ্ছি আর কিচ্ছুক্ষণ পর আমিও আম্মুর গুদে মাল ঢেলে দিলাম তখন আম্মু বিছানায় শুয়ে দু পা ফাকা করে দিলো আর বনি এসে আম্মুর গুদ চেটে দিচ্ছিলো, আমি আর আম্মু কখন ঘুমিয়ে গেছি বুঝতেই পারিনি।

সন্ধ্যায় পূজা আন্টির ফোনে আমাদের ঘুম ভাঙ্গলো, আম্মু ফোন রিসিভ করে লাউডস্পিকার দিয়ে ফোনটা পাশে রাখলো….

আম্মু : হ্যা পূজা বল কি খবর?

পূজা আন্টি : খবর ভালোনা, এসব দিয়ে আমার হবেনা।

আম্মু : কেনো কি হয়েছে?

পূজা আন্টি : এসব দিয়ে মনে শান্তি আসেনা, পুরুষ মানুষের হাতের ছোঁয়াতেও একটা শান্তি আছে।

আম্মু : তো এখন জামাই না আশা পর্যন্ত অপেক্ষা কর কি আর করবি!

পূজা আন্টি : তুই একটা বুদ্ধি বের কর না? তন্ময়ের আব্বু আসতে আসতে তো আমি মরেই যাবো।

আম্মু : তুই কেমন বুদ্ধি চাস বল?

পূজা আন্টি : এমন একটা বুদ্ধি বের কর জেনো মান সম্মানও ঠিক থাকে আবার কাজও হয়।

আম্মু : তাহলে তো বাড়িতেই ব্যবস্থা করতে হবে….

পূজা আন্টি : বাড়িতে ব্যবস্থা কিভাবে করবি?

আম্মু : তন্ময়কে আমার এখানে পাঠিয়ে দিয়ে কাউকে ডেকে এনে লাগিয়ে নিবি।

পূজা আন্টি : এতো দিনের উপোষ একবার লাগিয়ে নিলেই মিটবে? আর ওরা যদি বাহিরে গিয়ে বলাবলি করে?

আম্মু : তাহলে একটা উপায় আছে কিন্তু তুই পারবি কিনা বুঝতেছিনা।

পূজা আন্টি : হ্যা পারবো তুই বল কি করতে হবে?

আম্মু : এটা যদি তুই করে নিতে পারিস তাহলে তোর আর কোনো চিন্তাই থাকবেনা, যখন ইচ্ছা যতোবার ইচ্ছা লাগিয়ে নিতে পারবি।

পূজা আন্টি : কিভাবে সেইটা তো বলবি নাকি?

আম্মু : তুই তন্ময়কে দিয়েই লাগিয়ে নে, মান সম্মানেরও ভয় নাই আর যখন ইচ্ছা তখনই লাগিয়ে নিতে পারবি।

পূজা আন্টি : ছি কি বলছিস তুই তাই বলে নিজের ছেলেকে দিয়ে?

আম্মু : বাহিরের পুরুষের কাছে না গিয়ে নিজের ছেলের কাছে সুখ পেলে সমস্যা কোথায়?

পূজা আন্টি : এটা কিভাবে সম্ভব আর আমি ওর মা হয়ে ওকে এই কথা বলবোই কিভাবে?

আম্মু : সে তোকে ভাবতে হবেনা আমিই তোকে সব শিখিয়ে দিবো।

পূজা আন্টি : এটা কি কখনো সম্ভব?

আম্মু : ব্রহ্মা ও তার কন্যা স্বরস্বতির কথা চিন্তা কর, দ্রৌপদীর কথা চিন্তা কর, পূষন তার বিধবা মাকে বিয়ে করেছিলোনা?

পূজা আন্টি : দেবতা আর আমরা কি এক?

আম্মু : আমার যা বলার বলেছি এখন তুই ভাব তুই কি করবি, সারাজীবন এভাবেই উপোষ করবি নাকি সুখের জীবনে প্রবেশ করবি।

পূজা আন্টি : কিন্তু তন্ময়কে আমি এসব কিভাবে বলবো তুই বল?

আম্মু : এসব তোকে ভাবতে হবেনা, আমি সব ঠিক করে দিবো কিন্তু আমার একটা শর্ত আছে।

পূজা আন্টি : বল কি শর্ত? আমি সব শর্ত মানতে রাজি আছি।

আম্মু : সেইটা পরে বলবো তুই একটা কাজ কর আজ অসুস্থতার অভিনয় করে তন্ময়কে রাতে তোর কাছে ঘুমোতে বল কিন্তু আজ যেনো কিছু করিস না।

পূজা আন্টি : ঠিক আছে, এখন রাখলাম তাহলে।

আম্মু আর পূজা আন্টির কথা শেষ হতেই আমি আম্মুর থেকে জানতে চাইলাম আম্মু কি শর্তের কথা বলতিছে কিন্তু আম্মু বল্লো পরে বলবে এখন না, আমাকে মানা করে দিলো আমি যেনো তন্ময়কে এসব বিষয়ে কিছু না বলি তারপর আমি উঠে ফ্রেশ হয়ে আমার রুমে চলে গেলাম।

রাতে পড়া শেষ করে আমি আর আম্মু ডাইনিংয়ে বসে টিভি দেখছিলাম তখন রাত প্রায় ১১ টা, আব্বু বাসায় আসলো দেখে মনে হচ্ছিলো আব্বু কোনো টেনশনে আছে আমরা জিজ্ঞাসা করলাম কি হয়েছে কিন্তু আব্বু কিছু বল্লোনা তারপর রাতের খাবার খেয়ে যে যার রুমে ঘুমাতে চলে গেলাম।

সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আম্মুর রুমে গিয়ে দেখি আম্মু নেই তারপর রান্না ঘরে গিয়ে দেখি আম্মু রান্না করছে তখন আমি আম্মুর থেকে জানতে চাইলাম আব্বুর কি হয়েছে আম্মু বল্লো আমাদের কম্পানির সবচেয়ে বড় ইনভেস্টর আর নাকি আমাদের কম্পানিতে ইনভেস্ট করতে রাজি হচ্ছেনা তাই আব্বু টেনশনে আছে। তখন আমার মাথায় একটা বুদ্ধি আসলো আমি আম্মুকে বললাম তুমি ওই ইনভেস্টরের নাম্বার নাও তারপর যা করার আমরা করবো কিন্তু তুমি আব্বুকে কিছু বলবেনা, তারপর আম্মু আমাদের অফিসে ফোন দিয়ে ওই ইনভেস্টরের নাম্বার নিলো।

আমি আম্মুকে বললাম এখন আমাদের কাজ একটা ফাইভ স্টার হোটেলে রুম বুকিং দিয়ে সেখানে ওই লোককে ডাকতে হবে আর সে যখন আসবে তখন আসল কাজ টা তোমাকেই করতে হবে। আম্মু জানতে চাইলো কি কাজ আমি বললাম তোমার রুপ আর যৌবনের ফাদে ফেলতে হবে তাকে কিন্তু ইনভেস্ট করার আগে সে কিছুই পাবেনা, শুধু দেখাবে আর লোভে ফালাবে তারপর যখন ইনভেস্ট করবে তখন তুমি চাইলে কিছু দিও আর না চাইলে কিছুই দিতে হবেনা।

তারপর আম্মু হোটেল রেডিসনে ফোন দিয়ে একটা রুম বুক করে ওই লোককে ফোন দিলো…

ইনভেস্টর : হ্যালো, কে বলছেন?

আম্মু : আমি সুজানা ইয়াসমিন, সুজানা ইন্টারপ্রাইজের মালিকের ওয়াইফ।

ইনভেস্টর : আমি বেলাল হোসেইন, বলুন আপনাকে কিভাবে সাহায্য করতে পারি?

আম্মু : আসলে আমি আমার ব্যক্তিগত একটা ব্যাপারে আপনাকে ফোন দিয়েছি আপনি যদি আমার জন্য একটু সময় দিতে পারেন তাহলে অনেক উপকার হতো।

বেলাল : জি বলুন আমি শুনছি।

আম্মু : আপনি কি আমার সাথে আজ একটু দেখা করতে পারবেন?

বেলাল : কোথায় দেখা করতে হবে?

আম্মু : হোটেল রেডিসনের ১০১২ নম্বর রুমে, আপনি চাইলে আমরা একসাথে লাঞ্চ করতে পারি।

বেলাল : আচ্ছা ঠিক আছে আমি পৌছে যাবো, বাই।

ইনভেস্টর ফোন রেখে দিতেই আম্মু বল্লো এভাবে কি কাজ হবে? আমি বললাম হবেনা মানে অবশ্যই হবে তুমি যাও গোসল করে নাও আমিও গোসল করে তোমার রুমে আসছি তোমার ড্রেস আমি সিলেক্ট করে দিবো। তারপর আমি গোসল করে আম্মুর রুমে গেলাম আম্মু তখনো বাথরুমে।

আমি আলমারি থেকে আম্মুর জন্যে কাললো একটা সিল্কের শাড়ি বের করলাম তখন আম্মু বাথরুম থেকে একটা টাওয়েল জড়িয়ে বের হলো, আজ এমন একটা ব্লাউজ পরবা যেনো পুরো পিঠ ফাকা থাকে আর তোমার দুধ অর্ধেক বেড়িয়ে থাকে, আম্মু তখন ড্রয়ার থেকে একটা কালো ব্লাউজ বের করলো, আর একটা লাল পেন্টি বের করে আগে পেন্টিটা পরে টাওয়েল খুলে ফেল্লো আর আম্মুর বড় বড় দুধ জোড়া বেড়িয়ে আসলো।

আমি আম্মুকে বললাম তুমি একটু সেজে নাও যেনো লোকটা কোনোভাবেই তোমার থেকে চোখ সরাতে না পারে। আম্মু সেজেগুজে আমাকে বল্লো ব্লাউজের পিছনের ফিতা দুটো লাগিয়ে দিতে তারপর শাড়ি পরে নিলো।

আম্মু রেডি হওয়ার পর আমরা রেডিসনে উদ্দেশ্যে বের হলাম, আমি আর আম্মু কারের পিছনে বসা আর ড্রাইভার বারবার লুকিং গ্লাসে আম্মুর দিকে দেখছিলো, আর দেখবেই না কেনো! আম্মুর দুধ দুটো যেনো ব্লাউজ ফেটে বেড়িয়ে আসতে চাইছিলো। শাড়ির আচলও এমন ভাবে নেয়া ছিলো যে শুধু একটা দুধই কোনো ভাবে ঢাকা ছিলো। রেডিসনে পৌছিয়ে আমরা সরাসরি রুমে চলে গেলাম তখন ১টা বাজে।

আমি আম্মুকে বললাম ওই লোক আসলেই তুমি বাথরুমে ফ্রেশ হতে যাবা তারপর আমি তোমাকে ডাকতে গিয়ে ওখানেই থাকবো আর তুমি এসে প্রথমেই ওনার থেকে তোমার ব্লাউজের ফিতা লাগিয়ে নিবা আর আজ শুধু ওই লোকের প্রশংসা করবা আর একটু পরপরই গায়ের সাথে গা লাগাবা, ইচ্ছা করে বারবার আচল ফেলে দিবা আর আমরা যখন খেতে বসবো তখন কথা বলতে বলতে পা দিয়ে ওনার পায়ে ঘষা লাগাবা আর আমি অন্য রুমে গেলে তেলাপোকা দেখে ভয় পেয়েছ এমন ভাব করে তাকে জড়িয়ে ধরবা। ইনভেস্ট সম্পর্কিত কোনো কথাই বলবা না।

প্রায় ২০মিনিট পরে দরজায় কে যেনো নক করলো, আমি আম্মুকে বললাম তুমি বাথরুমে যাও আর আমি তোমাকে না ডাকা পর্যন্ত তুমি বের হবেনা, আম্মু বাথরুমে যাওয়ার পর আমি দরজা খুলে ওনাকে ভিতরে আসতে বললাম, উনি এসে সোফায় বসলো।

লোকটা লম্বায় প্রায় ৬ফিট আর বয়স প্রায় ৬০/৬৫ হবে, আমি লোকটাকে দেখেই মনে মনে বুঝে গেলাম আমাদের কাজ হয়ে যাবে। লোকটা আমাকে জিজ্ঞাসা করলো আমি কে? আমি বললাম, আপনি যার সাথে দেখা করতে এসেছেন আমি তার ছেলে, আম্মু ফ্রেশ হতে গেছে আমি ডেকে দিচ্ছি আপনি এখানেই বসুন তারপর আমি আম্মুকে ডাকতে ভিতরের রুমে গেলাম…

সন্ধ্যায় বাসায় পৌছিয়ে আম্মু ফ্রেশ হতে নিজের রুমে চলে গেলো আর আমিও আমার রুমে গিয়ে ফ্রেশ হয়ে পড়তে বসলাম, অনেক পড়া জমা পরে গিয়েছিলো তাই।

রাত ১১টায় আব্বু বাসায় আসলো, হাতে অনেকগুলো শপিং ব্যাগ আর মনও অনেক খুশি…

আম্মু : কি হলো কাল দেখলাম মন খারাপ আর আজ এতো খুশি ব্যাপার কি? আর এতো ব্যাগ কেনো?

আব্বু : সমস্যার সমাধান হয়ে গেছে, ইনভেস্টর ইনভেস্ট করতে রাজি হয়ে গেছে আর এগুলো তোমাদের জন্য।

আম্মু : এতো তাড়াতাড়ি কিভাবে রাজি হলো?

আব্বু: তা জানিনা কিন্তু আমি তাকে কাল ডিনারে ইনভাইট করেছি। এই দুই ব্যাগ তোমার আর এই ব্যাগ বাপ্পির, তোমরা বসো আমি ফ্রেশ হয়ে আসছি।

আম্মু : ঠিক আছে তাড়াতাড়ি এসো।

আমার ব্যাগ খুলে দেখি একটা স্মার্টফোন, আমি তো মহা খুশি অনেক দিন হলো আব্বুকে বলছিলাম একটা ফোনের জন্য আজ সেই আশা পুরন হলো। আম্মুকে বললাম তোমার ব্যাগ খুলে দেখো কি আছে তখন আম্মু প্রথম ব্যাগ খুলে দেখে একটা লাল শাড়ি আর একটা ব্যাগে বেশকিছু ব্রা-পেন্টি। আব্বুকে আসতে দেখে আম্মু তাড়াতাড়ি করে ব্রা-পেন্টি ব্যাগে তুলে ফেল্লো।

আব্বু এসে আমাকে বল্লো…

আব্বু : ফোন পছন্দ হয়েছে?

আমি : হ্যা বলে বললাম আম্মুর জন্যে কি এনেছো আম্মু তো আমাকে দেখাচ্ছেনা।

আব্বু : ছেলেকে দেখাও কি এনেছি তোমার জন্যে।

আম্মু : আগে আমি দেখি তারপর পছন্দ হলে বলবো।

আব্বু : বলবে কেনো দেখাবে।

আম্মু : দেখানোর হলে অবশ্যই দেখাবো আর ছেলে বড় হচ্ছে ওর সামনে এগুলা কি ধরনের কথা বলছো তুমি?

আব্বু : ছেলে বড় হচ্ছে এজন্যেই তো ওর অনেক কিছু শেখার আছে আর আমাদেরই তো ওকে সব শিখাতে হবে।

আম্মু : চুপ, অনেক হয়েছে এখন চলো খেয়ে ঘুমোতে হবে অনেক রাত হয়েছে।

তারপর আমরা খেয়ে নিজেদের রুমে চলে গেলাম।

সকালে আম্মু ঘুম থেকে ডেকে দিলো। আমি ফ্রেশ হয়ে নাস্তা করে স্কুলে চলে গেলাম, বিকালে স্কুল থেকে ফিরে আম্মু ঘুমিয়ে আছে, আম্মু যখন ঘুমায় তখন তার কাপড় ঠিক থাকেনা তাই আম্মুকে না ডেকেই আমার ফোন দিয়ে আম্মুর কিছু সেক্সি ছবি উঠালাম তারপর আমার রুমে এসে ফ্রেশ হয়ে কম্পিউটারে গেম খেলতে খেলতে সন্ধ্যা হয়ে গেলো।

সন্ধ্যায় আম্মু নাস্তা নিয়ে আমার রুমে আসলো….

আম্মু : বাবা এখন নাস্তা করে পড়তে বস, একটু পরেই তো মেহমান চলে আসবে।

আমি : মেহমান আসবে বুঝলাম কিন্তু তুমি এতো খুশি কেনো?

আম্মু : খুশি হওয়ার কি আছে এমনিতেই ঘুম থেকে উঠে ফ্রেশ লাগছে তাই।

আমি : নাকি অন্য কিছু?

আম্মু : অন্য কিছু আবার কি?

আমি : না মানে আজই কি কিছু করবা নাকি?

আম্মু : আরে নাহ তোর আব্বু থাকবে তো।

আমি : আচ্ছা বাদ দাও, আমার গেমসের মেয়ে গুলোকে দেখছো?

আম্মু : হ্যা কি হইছে?

আমি : ওরা সব সময় বিকিনি পরে থাকে কিন্তু আমি তোমাকে কখনো বিকিনি পরে দেখিনি।

আম্মু : এতো ঘুরানোর কি আছে? বললেই হয় বিকিনি পরতে বলতেছিস, এবার মার্কেট গেলে মনে করে দিস।

আমি : আচ্ছা ঠিক আছে, এখন একটু দুদু খেতে দিবা?

আম্মু : এখন না সোনা, এখন তোকে দুদু খেতে দিলে আমারও তোর ওটা খেতে মন চাইবে তখন আজ আর তোর পড়াই হবেনা, এখন পড় রাতে খেতে দিবো।

আমি : আচ্ছা ঠিক আছে।

তারপর আম্মু রান্না করতে চলে গেলো আর আমি পড়তে বসলাম। রাত ৯টায় আব্বু আমাকে ফোন দিয়ে বল্লো তারা অফিস থেকে বের হয়েছে ১ঘন্টার ভেতরেই পৌছবে। আমি আম্মুকে গিয়ে বললাম আব্বুরা অফিস থেকে বের হয়েছে তুমি রেডি হয়ে নাও তখন আম্মু ফ্রেশ হতে গেলো আর প্রায় ১৫মিনিট পরে আমাকে রুমে ডাকলো। আমি রুমে ঢুকতেই দেখি আম্মু লাল রঙয়ের ব্রা-পেন্টি পরে দাঁড়িয়ে আছে।

আমি : আম্মু তোমাকে অনেক সেক্সি লাগছে।

আম্মু : এভাবেই ওদের সামনে যাবো নাকি?

আমি : আমার কোনো আপত্তি নেই, দাড়াও তোমার কয়েকটা ছবি তুলে নেই, তুমি একটু সেক্সি পোজ দাও।

আম্মু : আমি কি মডেলিং করতেছি?

আমি : মনে করো করতেছ।

আম্মুর কিছু সেক্সি পোজে ছবি তোলার পর আম্মু শাড়ি পরে মেকআপ করতে বসলো। আম্মুর মেকআপ শেষ হতেই কলিংবেল বেজে উঠলো তখন আমি আর আম্মু দরজা খুলে দিলাম।

আব্বু : ইনি মি বেলাল আমাদের কম্পানিকে সবচেয়ে বেশি ইনভেস্ট এনারই। আর ইনি আমার ওয়াইফ সুজান আর ছেলে বাপ্পি।

বেলাল : হ্যালো মিস সুজান, হ্যালো বাপ্পি।

আম্মু : হ্যালো মি বেলাল।

আমি : হ্যালো আঙ্কেল।

আব্বু : তাহলে তোমরা বসে গল্প করো আর আমি ফ্রেশ হয়ে আসছি।

আম্মু : ঠিক আছে, মি বেলাল আসুন বসে গল্প করা যাক।

বেলাল : চলুন মিস সুজান।

তারপর আব্বু ফ্রেশ হতে চলে যাওয়া মাত্রই আম্মু মি বেলালকে জড়িয়ে ধরলো।

আম্মু : আপনাকে আজ অনেক হ্যান্ডসাম লাগছে।

আমি ভাবতেও পারিনি আপনি আবার আমাদের কম্পানিতে ইনভেস্ট করবেন।

বেলাল : আমি তো আপনার উপর ইনভেস্ট করেছি কম্পানিতে আমার ইন্টারেস্ট নেই।

আম্মু : আমার উপর টাকা না মন ইনভেস্ট করুন তাহলেই হবে।

খেয়াল করলাম মি বেলালের হাত আস্তে আস্তে আম্মুর পাছার উপর যাচ্ছে, মি বেলাল যে আম্মুর উপর পুরো লাট্টু হয়ে গেছে তা বোঝাই যাচ্ছিলো।

আম্মু বড় বড় দুধ দুটো মি বেলালের বুকের সাথে একদম লেপ্টে ছিলো। ভাবলাম কাবাবে হাড্ডি হওয়ার এখনি সময় তাই আম্মুকে ডাকলাম আমি, আম্মু মি বেলাল কে ছেড়ে দিয়ে সোফায় বসলো আর তাকেও বসতে বল্লো, তার কিছুক্ষন পরেই আব্বু আসলো আর আমরা খেতে বসলাম….

আব্বু : মি বেলাল আপনি যে আজ এসেছেন এজন্য আপনাকে অনেক ধন্যবাদ।

বেলাল : ধন্যবাদের কিছু নেই, আপনাদের সাথে ডিনারে এসে আমারো অনেক ভালো লাগছে, ছেলেদের সাথে ডিনারের কথা মনে হয়ে গেলো।

আব্বু : আরে আমিও তো আপনার ছেলের মতোই, আপনার যখন খারাপ লাগবে আপনি এখানে চলে আসবেন, একসাথে আড্ডা দেয়া হবে, গল্প করা হবে।

বেলাল : ধন্যবাদ, আপনারাও মাঝে মাঝে আমার বাসায় আসবেন তাহলে আমারও ভালো লাগবে। আসলে একা একা থাকি তো তাই কখন কি ডিসিশন নেই বুঝতে পারিনা।

এতক্ষণ আম্মু চুপচাপই ছিলো কিন্তু আব্বুর এসব কথা শুনে আম্মুর মুখ অনেকটা উজ্জ্বল হয়ে গেলো তারপর মুখে মিষ্টি একটা হাসি নিয়ে আম্মু বল্লো…

আম্মু : আপনি এখানে আসলে আমরাও অনেক খুশি হবো, আমাদেরও বাবার অভাব পুরন হবে আর বাপ্পিও দাদুর আদর পাবে।

আব্বু : সুজান ঠিকই বলেছে বিয়ের পর থেকে ও ওর ফ্যামিলি ছেড়েছে আর আমিও তাই আমরা না পেয়েছি বাবা-মার আদর আর বাপ্পিও দাদা-দাদি, নানা-নানির আদর পায়নি।

আম্মু : ছেলের বউ হিসাবে আপনার কোনো অভাব আমি অপুর্ন রাখবোনা, আশাকরি আপনি বুঝতেই পাড়ছেন।

বেলাল : ছেলে পেলাম, বউমা পেলাম আর নাতিও পেলাম। আজ থেকে আমার নতুন একটা ফ্যামিলি হলো।

আমি মনে মনে ভাবছিলাম আব্বু তো আম্মুর মনের কথা জানেনা তাই বুঝতিছে না, আম্মু বুড়োকে দিয়ে লাগিয়ে নিবে আর বুড়োও সেই আশাতেই বসে আছে, এখন বুড়ো সেই লাইসেন্সও পেয়ে গেলো।

আব্বু : আমাকে কালকেই কিছু দিনের জন্য দেশের বাহিরে যেতে হবে, আপনি মাঝে মাঝে এসে ওদের সাথে দেখা করে গেলে আপনারও ভালো লাগবে আর ওদেরও।

বেলাল : ঠিক আছে, কত দিনের জন্য যেতে হবে?

আম্মু : হঠাৎ তোমার আবার দেশের বাহিরে কেনো যেতে হচ্ছে? আমি ভাবলাম সবাই মিলে একদিন মি বেলালের বাসায় যাবো।

আব্বু : তাতে সমস্যা কি? তোমরা চলে যেও আমি আসলে আবারো যাওয়া হবে।

বেলাল : আজ থেকে তোমরা আমাকে বাবা বলেই ডেকো তাহলে আমার ভালো লাগবে।

আব্বু : ঠিক আছে।

আম্মু : আচ্ছা বাবা।

এভাবেই বেশ কিছুক্ষণ গল্পের পর আমাদের খাওয়া শেষ হলো, তারপর বেলাল দাদু আমাদের থেকে বিদায় নিয়ে চলে গেলো আর আমরা ডাইনিংয়ে টিভি দেখতে বসলাম। কিছুক্ষন পর আব্বু কালকের জন্যে ব্যাগ গোছাতে রুমে চলে গেলো তখন আমি গিয়ে আম্মুর কোলে মাথে রেখে শুয়ে টিভি দেখতে লাগলাম…

সকালে ঘুম থেকে উঠে আম্মু বল্লো ফ্রেশ হয়ে নাস্তা করে নে আমরা একটু পরে তোর বেলাল দাদুর বাসায় যাবো, আমি ফ্রেশ হয়ে নাস্তা করে আম্মুর অপেক্ষা করছিলাম তখন দারোয়ান ফোন দিয়ে বল্লো আমাদের জন্যে গাড়ি এসে অপেক্ষা করছে। আমি আম্মুর রুমে ডাকতে গিয়ে দেখি আম্মু কালো একটা বোরখা পরে পারফিউম দিচ্ছে, আম্মুর চোখ,হাত আর পা ছাড়া কিচ্ছু দেখা যাচ্ছেনা, এটা আম্মুর একদম অন্য রুপ যা আমি কখনো কল্পনাই করিনি…..

আমি : আম্মু আমরা কি পুল পার্টিতে যাচ্ছি নাকি অন্য কোথাও?

আম্মু : আমরা পুল পার্টিতেই যাচ্ছি কিন্তু ভিন্ন ভাবে, সেইটা তুই ওখানে গেলেই বুঝতে পারবি।

তারপর আমরা বাসা থেকে বের হলাম আর প্রায় ১ঘন্টা পর একটা বাড়ির সামনে গাড়ি দাঁড়ালো, বিশাল বিশাল দেয়াল, বাড়ির গেটে লেখা “B Villa”. ভিতরে ঢুকে দেখি অনেক বড় বাগান আর চারপাশ দিয়ে বিভিন্ন মূর্তি। ড্রাইভার আমাদের নামিয়ে দিয়ে চলে গেলো আর বল্লো আপনারা ভিতরে চলে যান স্যার ভিতরেই আছে….

আম্মু : B তে কি বেলাল নাকি বাড়া হবে রে?

আমি : তোমার জন্যে তো বাড়াই হবে মনে হচ্ছে।

আম্মু : মূর্তি গুলো দেখেছিস? সব গুলোই কাপড় ছাড়া। কোনো মূর্তির দুধ বের করা আমার কোনোটার বাড়া ঝুলে আছে।

আমি : তুমি কি শুধু মূর্তিই দেখছ? পেইন্টিং গুলো দেখো। এগুলোরও একি অবস্থা।

গল্প করতে করতে বেলাল দাদু আসলো, সে হয়তো ভেবেছিলো আম্মু যেহেতু সুইমিং করতে এসেছে সেহেতু কোনো হট ড্রেস পরে আসবে কিন্তু আম্মুকে দেখে সে রীতিমতো অবাক। কাছে আসতেই আম্মু বেলাল দাদুকে জড়িয়ে ধরলো যা এতোদিনের মধ্যে সবচেয়ে কম সময়।

বেলাল : বৌমা আসতে কোনো সমস্যা হয়নি তো?

আম্মু : না বাবা কোনোই সমস্যা হয়নি।

বেলাল : সুইমিংপুল বাড়ির পিছনের দিকে, চলো আমরা সেখানেই যাই…..

আম্মু : চলুন কিন্তু বারিতে কোনো কাজের লোক দেখছিনা যে?

বেলাল : ওদের আজ ছুটি দিয়ে দিয়েছি শুধু দারোয়ান আর ড্রাইভারই আছে।

আম্মু : সব কাজ কি তাহলে আমরাই করবো?

বেলাল : কিছু তুমি আর কিছু আমি।

আম্মু : সে তো কাজের সময়ই বোঝা যাবে কে কতোটা কাজ করতে পারে।

তারপর আমরা বাড়ির পিছনে সুইমিংপুলে গেলাম। অনেক সুন্দর একটা সুইমিংপুল, চারপাশে বিভিন্ন গাছ দিয়ে ভরা, মনে হচ্ছে বনের ভিতরে ছোট্ট একটা পুকুর। একপাশে ছোট একটা বার বিভিন্ন মদের বোতল দিয়ে সাজানো, বার-বি-কিউ করারও ব্যবস্থা আছে, হালকা হালকা গান বাজতিছে।

বেলাল : তোমাদের কি সুইমিংপুল পছন্দ হয়েছে?

আম্মু : হ্যা বাবা, অনেক সুন্দর।

বেলাল : হ্যা এখানে যাই করি কেউ দেখতে পারবেনা, আমি দেয়াল গুলো সেভাবেই করেছি।

আম্মু : হুম মনের ইচ্ছা মতো সুইমিং করা যাবে।

বেলাল : তুমি চাইলে অন্যকিছুও কিন্তু তুমি কি বোরকা পরেই সুইমিং করবা?

আম্মু : দুজন ছেলের সামনে তো আমি আর সুইমিং কস্টিউম পরে সুইমিং করতে পারবোনা।

বেলাল : কেনো সমস্যা কি আমি তো তোমার বাবার মতোই আর ও তো তোমারই ছেলে।

বাবা ছেলের সামনে লজ্জার কি আছে?

আম্মু : সে না হয় বুঝলাম কিন্তু আপনি যদি আবার নিজেকে কন্ট্রোল করতে না পারেন তখন?

বেলাল : সে তুমি ভেবোনা, সেসব ব্যবস্থাও আছে, তুমি গিয়ে ড্রেস চেঞ্জ করে আসো আর আমরাও চেঞ্জ করে নিচ্ছি…

  ma chele bangla choti kahini

Leave a Reply