” স্বপ্ন পূরণ এর দেবী “ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আমি আবির ,আমার গার্লফ্রেন্ড রিয়া,,, অথবা বৌ বলাও চলে, কারণ আমরা হয়তো আর 2-1 মাসের মধ্যেই বিয়ে করছি…. যদিও আমরা একে অপরকে বর বৌ হিসেবেই মানি,,,, আর দুই পরিবার থেকেই রাজি,,,,,আমার এক কাম্পানি তে জব পাকা,,, আর সবে সবে আমাদের কলেজ কমপ্লিট হয়েছে … হ্যা আমরা সমবয়সী… ক্লাস ১১ থেকে প্রেম করি,৫ বছর হয়ে গেলো… আমাদের বয়স এখন ২২
আমরা এখন থেকেই বর বৌ এর মতো ব্যবহার করি… প্রতিদিন রাতে ফোনসেক্স হয়,,, একবার শুধু একসাথে রাত কাটিয়েছি,,,, দুধ টিপতে টিপতে ও আমার ধোন ধরে ৫মিনিট খেচতেই মাল বেরিয়ে গেছে…. তার পর আর তেমন কিছু হয় নি…..
রিয়া আমায় খুব ভালোবাসে…. কিন্তু আমি একটু কাকল্ড প্রকৃতির,, হ্যা… আমার বিরাট একটা ফ্যান্টাসি যে রিয়া আমার সামনে অন্য কোনো পুরুষের সাথে চোদাচুদি করুক, আর আমি সেটা দেখে ধোন খেচবো…. রিয়া ব্যাপার টা জানে,,,,, কিন্তু ও কোনোদিন এমনটা করবে না…. ও খুব এ ভদ্র মেয়ে…. আমি 2বার রিকোয়েস্ট ও করেছি, কিন্তু দুবারই রেগে গিয়ে ফোন কেটে দিয়েছে….
তবে যখন ফোনসেক্স এ এমনটা ভেবে ধোন খেচি যে আমরি কোনো বন্ধু ওকে চুদছে … তখন ঔ মজা নেই…. কিন্তু বাস্তবে ও এটা কখনোই করবে না….

যাই হোক আসল গল্পে আসি

রাত 12 টা, রিয়ার কল এলো
– কি রে কি করছিস?
– শুয়ে আছি
– আর?
– আর ওটা করছি
– ওটা কি?
– ওটা মানে ওটা… তুমি তো জনয়
– না আমি জানি না, তুই বুঝিয়ে বল
-……. ধোন খেচ্ছি
-আচ্ছা…. তো কার কথা ভেবে খেচা হচ্ছে শুনি?
-কার কথা আবার তোমারি!
-হুম… বুজলাম তো পুরো ল্যাংটো হয়ে খেচ্ছিস তো? র কতক্ষন ধরে হচ্ছে?
– হ্যাঁ পুরো ল্যাংটো হয়েই খেচ্ছি.. আর সেই 11 টা থেকে শুরু করেছি… কিন্তু তোমার তো এখন সময় হলো….
– উমমম… তোর তো মনে হয় এখন সেইরম মুড চলছে… তো আজ আমাকে ফ্যান্টাসি তে কাকে দিয়ে চোদাচ্ছিস?
-…….
রাজীব কে দিয়ে… আমার কলেজ ফ্রেন্ড.
– তোর ফ্যান্টাসি তে আমাকে চুদ্দে আর কোনো বন্ধু বাকি আছে?
– আছে হয়তো ২-৩ জন.
– উমমম তো ছোট বাবাজির কি অবস্থা,,, পিক পাঠা একটা দেখি…

আমি সাথে সাথে খেচা অবস্থায় আমার ধোন এর একটা ছবি তুলে পাঠালাম

– ওঃ মা ছোট বাবাজি তো ফাদাই চপ চপ করছে… গিয়ে চুষে দিয়ে আসবো নাকি?
– না তুমি এখন রাজীব এর বারা চুষছো… ওর সামনে হাটু গেড়ে বসে,,, আর রাজীব এর বাড়ার ফ্যাদা তোমার মুখ থেকে চুয়ে তোমার ডবকা ডবকা দুধ এর ওপর পড়ছে…..আআআ ইচ্ছা করছে এক্ষুনি গিয়ে তোমাকে পেছন থেকে জড়িয়ে ধরে তোমার ফ্যাদায় ভেজা দুধ গুলি টেপা শুরু করি………. আআআআ
– শুধু কি দুধি টিপবি? আর কিছু করবি না?
– হমমম করবো তো… তোমার মুখ থেকে ধোন বের করে ও যখন তোমায় বিছানায় চিৎ করে ফেলে তোমার গুদে ধোন ভোরে রাম চোদা চুদবে ,,, তখন আমি ওপর দিয়ে তোমার দুধ চুষবো আর তোমার ঠোঁট চুষবো…..
– তারপর?
– তারপর ও তোমার গুদ থেকে ধোন বের করে আবার তোমার মুখে ভোরে দেবে… আর এবার আমি সামনে বসে দেখে দেখে ধোন খেচবো.

-বাবা!!! কি ফ্যান্টাসি আমার হবু বর টার!!….. নিজের বৌ কে অন্য কোনো পুরুষ চুদবে, সেটা দেখে উনি ধোন খেচবে!! বিয়ের আগেই এই অবস্থা কি জানি বিয়ের পর হয়তো সারা পাড়ার লোক দিয়ে বৌ কে চোদাবে…….
যাই হোক পরশু দিন তো তোর ব্যার্থডে…
– হ্যা
– তো কি গিফট চাস বল… তুই যা চাইবি তাই পাবি

(আমি কিছুক্ষন চুপ থাকার পর একটু শয়তানি সুরে বললাম)
– আমি যা চাইবো তুমি তা দিতে পারবে না
– কে বলেছে… তুই একবার চেয়ে তো দেখ,,,,,
তুই যা চাইবি আমি তোকে তাই দেবো…. তোর দিব্বি

(” আর কে পায় আমি চেয়ে বসলাম…. যদিও আমি জানি এটা অসম্ভব “)
– তাহলে আমার এত দিনের স্বপ্ন তা পূরণ করে দাও….
……( রিয়া কিছুক্ষন চুপ থাকার পর বললো )
– তুই সব টা খুলে বল…. তোর কিভাবে কি কি চাই আর কি কি হোক?
( আমি অবাক হলাম… সত্যিই কি রিয়া আমার স্বপ্ন পূরণ করে দেবে!!?)
তার পর বললাম
– আমি চাই তুমি অন্য একজনের সাথে সেক্স করো আমার সামনে,…. আমি সত্যিই চাই অন্য কেউ তোমাকে চুদুক… ল্যাংটো করে চুদুক … আর যেগুলো একটু আগে বললাম তেমন তেমন হোক….
আমি তোমার গুদ চাটতে চাই যে গুদে একটু আগে অন্য কারোর ফাদাই চপ চপে ছিল…..,,, আমি তোমার ঠোঁট চুষতে চাই যে ঠোঁট দিয়ে তুমি একটু আগে অন্য কারোর ধোন চুষছিলে…..আমি তোমার ডবকা ডবকা দুধ গুলো চুষতে চাই, যে দুধ অন্য কারোর ফ্যাদায় চক চক করবে,,,,,আরো অনেক কিছু…..

– ঠিক আছে … তুই যা যা চাস তাই তাই হবে…. কিন্তু আমার কিছু শর্ত আছে…..
(আমি অবাক!!! রিয়া সত্যিই আমার স্বপ্ন পূরণ করে দেবে!!!? আমার ধোন দিয়ে ফ্যাদা আপনে আপনি ঝরতে লাগলো….. আমার এত দিনে ফ্যান্টাসি পূরণ হবে! আমি তো বিস্বাস ই করতে পারছি না….. আনন্দে আমার অর্গাজম হয়ে আসছে…. অনেক কষ্টে নিজেকে কন্ট্রোল করলাম ) তার পর বললাম
– তুমি যা যা বলবে আমি সব কিছুতে রাজি…. বলো

– পরশু দিন আমার বাবা মা মাসি বাড়ি যাবে সকালে, আসবে ৩-৪দিন পর… তো তুই রাত 10 টার আশেপাশে আমাদের বাড়ি আসবি, একটা হাফ হাতা টিশার্ট অর একটা ট্র্যাক প্যান্ট পরে ভেতরে সালাক্স বা জাঙ্গিয়া যেন না থাকে….
– সারা রাস্তা আমার ধোন খাড়া হয়ে তবু হয়ে থাকবে
– ওটাই তো আমি চাই
তো তুই আসার কিছুক্ষন পর ও আসবে,,,,,,
– ও মানে!!???? (আমি খুবই অবাক হয়ে জিজ্ঞাসা করলাম )
– তোর ভাষায় বলতে গেলে ও মানে যে আমাকে চুদবে
-…………. ( আমি চুপ করে রইতে বাধ্য হলাম কিছুক্ষন এর জন্য, আমার ধোন যেন আরো শক্ত হয়ে উঠলো,,, এক অজানা আনন্দ, অজানা এক অনুভূতি…..,,,, আমার গার্লফ্রেন্ড যে কদিন পর আমার বৌ হবে তাকে এক অজানা পুরুষ আমারই সামনে চুদবে…. অর আজ পর্যন্ত রিয়া কে আমিও চুদি নি,,, যতটা আমি অবাক ঠিক ততটাই আমার উত্তেজনাও বাঁধন ছাড়া হতে লাগলো……..)
আমি কোনো রকম নিজেকে সামলে বললাম
– তারপর?
– তারপর অর কি,,, সব হবে যা যা হওয়ার…..
কিন্তু…..
– কিন্তু কি?
তুই আমায় টাচ করতে পারবি না সেদিন,আর যে আসবে তাকে দেখে তুই কোনো রিঅ্যাকশন করবি না, আমাদের চোদাচুদি তে তুই কিন্তু কোনো বাধা দিবি না….আমিও দেখবো তোর কত ক্ষমতা….
– আর?
– অর তুই আমার কোনো ভাগ পাবি না
মানে আমি আর ও সারা রাত যা যা করবো তোকে শুধু সোফায় বসে দেখতে হবে, অর দেখে ধোন খেচতে পারিস..
– কিন্তু…
– কিন্তু কি?
– আমি তো তোমায় ওই অবস্থায় কাছে পেতে চাই
– উমমমম ঠিকআছে… কিন্তু ওর সাথে সবকিছু হয়ে যাওয়ার পর…

(আমি কিছুটা ভয় ও পেলাম আবার এক অজানা আনন্দও পেলাম )
বললাম
– আমি রাজি তোমার সব শর্তে….কিন্তু আমার আরো একটা ইচ্ছা ছিল যেটা আমি তোমায় আজও বলেনি….
– কি ইচ্ছা?
– এত কিছু যখন হবেয় তো আমি চাই যে তোমার ভোগ করবে সে যেন সব শেষে তার ধোনের ফ্যাদা টা তোমার মুখে ফেলে অর আমি সেই অবস্থায় তোমায় কিস করবো….
-……. (কিছুক্ষন চুপ থাকার পর রিয়া বললো ) ঠিক আছে দেখা যাবে
কিন্তু এখন ঘুমিয়ে পর পরশু দিন রাতে দেখা হচ্ছে
– মানে! কাল কি কথা হবে না?!!!
– না
– কেন!?
– সেটা তোর বার্থডে তে জানতে পারবি… চিন্তা করিস না জেনে অবশ্য উত্তেজিতই হবি….. আচ্ছা এখন তাহলে bye
– দাড়াও…. এটা তো বলো যে অতিথি টা কে!???
– সেটাও না হয় অতিথি আপ্পায়ন এর দিন ই জানতে পারবি…..
– আচ্ছা ঠিক আছে, সাবধানে থেকো bye….লাভ ইউ…
– হমমম bye লাভ ইউ টু….

রিয়া ফোন কেটে দিলো এসব আলোচনা করতে করতে কখন যে 1:30 বেজে গেছে খেয়াল ই করেনি….. আমার ঘুম ও আসে না, বুঁকের ভেতর খালি ধুক পুক করছে কি হবে পুরশু রাতে…! সত্যিই আমার ফ্যান্টাসি সত্যি হবে!!! রিয়া কে সত্যিই কোনো অন্য পুরুষ ভোগ করবে! চুদবে আমারই সামনে তাও আবার সারা রাত!!!! কে সেই ভাগ্যবান ছেলে জানতেও খুব ইচ্ছা করছে…. কিন্তু সব কিছু জানতে পারবো পরশু রাতে……. যদিও আমি ফ্যান্টাসি তে রিয়া কে আমার বন্ধু দের দিয়ে চুদিয়েছি…. কিন্তু রিয়া কোনোদিন সেটা বাস্তবে করবে না কারণ রিয়া আমার কোনো বন্ধু দেরি সাথে কথা বলে না, অর আমার বন্ধু রাও জানে রিয়া খুব ভালো মেয়ে….. সো কে চুদবে রিয়া কে!!!???!!!
এসব ভাবতে ভাবতে আমার ধোন দিয়ে মাল বেরিয়ে গেলো, ধোন এর আগা গোড়া পেট সব মালে চাপ চপে….. ওই অবস্থায় ঘুমিয়ে পড়লাম….

” বার্থডে এর দিন ”

ফাইনালি আজ আমার বার্থডে… সারা দিন যে কি ভাবে কাটিয়েছি!!! তার পর অর কথা হয় নি রিয়ার সাথে…. এখন ঘড়ি তে বাজে রাত 9:30 টা, আমি রেডি ঠিক যেভাবে রিয়া বলেছিলো…. টিশার্ট অর ট্র্যাক প্যান্ট ভেতরে কিছু নেই অর ট্র্যাক প্যান্ট একদমই পাতলা হয়,,,, তো হ্যা ওখানে একদম তবু হয়ে আছে… আমার 7 এর ধোন একদম খাড়া….রাইট 10 টাই ওর বাড়িতে গিয়ে পৌছালাম বাইরের গেট খোলা ছিল,,,, বারান্দা পেরিয়ে রুম এর সামনে গিয়ে দরজায় ঠোকা দিতেয় দরজা হালকা করে খুলে যাই….. রিয়া দরজা খুলেই রেখেছে…. ঘরে লাইট অফ, ফোনের ফ্ল্যাশ জেলে ঘরে ঢুকে দরজা দিতে যাবো,,,,,, রিয়া মৃদু সরে বলে উঠলো
– দরজা টা ভিরিয়ে রাখ ছিটখানি দিস না

বুঁকের ধুকপুকানি টা আরো বেড়ে গেলো এই দরজা দিয়েই আসবে একটু পর রিয়ার আজ রাতের প্রেমিক যে না প্রেম করে না বিয়ে করে,,, সোজা ফুলসজ্জা করবে আজ…..
দরজা টা ভিরিয়ে ফ্ল্যাশ এর আলোয় বোর্ড খুঁজে লাইট এর সুইচ টা অন করলাম…..

আলো জলে উঠলো,,,,খাট এর একদম ওপরে, পুরো আলো টা খাট তাকে হাইলাইট করেছে,,,, খাট টা পুরো ফুলসজ্জার রাতের মতো গোলাপের পাঁপড়ি ছিটিয়ে সাজানো …. ঠিক যেমন বিয়ের পর স্বামী স্ত্রী এর চোদাচুদির জন্য ফুলসজ্জার ঘর সাজানো হয়…. পুরো বিছানাই গোলাপ এর পাঁপরি ছড়ানো …..রিয়া পেছন ঘুরে বসে আছে বিছানায়,পেছন থেকে ওর পুরো পিঠ আলগা, মাঝ বড়া বর একটা সরু সুতো বাধা, পাছার খাজ টাও প্রায় 4 আঙ্গুল বেরিয়ে রয়েছে,
আমি বিছানা থেকে 6 7 পা দূরে দাঁড়িয়ে, রিয়া উঠে আমার সামনে আসছে…. ও একদম বিয়ের সাজে….ডিপ সোনালী রং এই লেহেঙ্গা পরে যেটা একটু বেশিই নিচু করে পড়া…. নাভির প্রায় 1 বিগত নিচে গুদ এর ওপরের 2 পাশের খাজ একদম স্পষ্ট অর পেছনে 4 আঙ্গুল পাছা তো বোঝা যাচ্ছেই…
ওহঃ!!! রিয়ার ফিগার তো বলাই হয় নি
পাছা 38 কোমর 30অর দুধ 36…. দুধ গুলো একদম খাড়া খাড়া অর ডবকা ডবকা দুটো যেন নরম ডাব, তার ওপর ও পড়েছে এমন একটা ব্লাউজ যাতো কোনো এক ব্রা এর থেকে বেশি কাপড় নেই,,,, ডিপ শোনলি রং এরই একটা ব্রা এর মতো ব্লাউজ…. যেটা ওর দুধ এর নিচের দিক থেকে 40% ঢেকে রেখেছে…. অর পেছন থেকে তো পুরোই পিঠ লেংটো….. ব্লাউজ এর নিচে ব্রা নেই সেটা বোঝাই যাচ্ছে…..
মুখে হালকা মাকআপ রিয়ার স্কিনটন টাও গোল্ডেন, চরম সেক্সি লাগছে…. মুখ, পিঠ, বুক, পেট পুরো শরীর চক চক করছে….
দুই কানে দুটো বড়ো বড়ো সোনার দুল….নাক এ একটা বড়ো রিং নাকের,,, যেটা থেকে একটা ছোট্ট সরু চেন বাম কানের দুলে গিয়ে মিলেছে….. গলা ফাঁকা,,,, সত্যিই আমি কিছুক্ষনের জন্য সব ভুলে গেছি….. রিয়া যতটা সুন্দর লাগছে ততো টাই সেক্সিও পুরো যেন বিয়ে করা ফুলসজ্জা রাতের বৌ…. কিন্তু যদি এই সাজে রিয়া বিয়ের আসরে বসে,,,, হয়তো বিয়ে বাড়িতে উপস্থিত সমস্থ পুরুষই ওকে ফুলসজ্জার বিছানায় ফেলে ছিঁড়ে খেতে চাইবে….. আমি সম্পূর্ণ দাবির সাথে বলতে পারি রিয়া কে এই রূপে দেখলে ওর আত্মীয় স্বজন এমন কি ওর জন্ম দাতা বাবা পর্যন্ত মেয়ে কে বিছানায় ফেলে চুদতে চাইবে
আমি সত্যিই মুখদ্ধ রিয়ার এই সাজে….. কিন্তু এ সাজ যে আমার জন্য নয়, আজ এই রূপে রিয়া কে অন্য কেউ ভোগ করবে
অর কাপুরুষের মতো সেই দৃশ্য দেখে আমি ধোন খেচবো….

– কি ভাবছো?
…….. ( রিয়া কখন যে আমার সামনে এসে দাঁড়িয়ে রয়েছে বুঝতেই পারিনি)
-ভাবছি… কতটা সুন্দর তুমি!!!! তোমার পুরো শরীর,,, এক একটা অঙ্গ তোমার আজ অন্য কেউ ভোগ করবে….. তুমি এক রূপকথার দেশের অজানা দেবী…..
“আমার স্বপ্ন পূরণের দেবী তুমি ”

-টিশার্ট খোলো

আমি টিশার্ট টা খুললাম
রিয়া আমার ধোনের দিকে তাকলো খাড়া হয়ে রয়েছে অর ওকে দেখার পর বুঝতেই পারিনি কখন প্যান্ট ভিজে একদম চপ চপ হয়ে গেছে

– এবার প্যান্ট টা খোলো

আমি এবার প্যান্ট টা খুলে ফেললাম, সম্পূর্ণ উলঙ্গ আমি,আমার 7 এর বাড়ার আগা দিয়ে রস ছুঁইছে….

– এবার গিয়ে সোফায় বসো

আমি সোফায় গিয়ে বসলাম
দরজার ঠক ঠক আওয়াজ হলো , বুঝলাম অতিথি এসে গেছে,
রিয়া বিছানায় গিয়ে বসলো আমার নজর রিয়ার দিকেই
দরজা বন্ধ হওয়ার আওয়াজ পেতেয় আমি দরজার দিকে তাকালাম…. এবং তাকিয়ে আমার পায়ের তলা থেকে মাটি সরে গেলো…. এ তো রাজীব! আমার কলেজ ফ্রেইন্ড তাও হয়ত 1 মাস হলো আমার রাজীব এর সাথে পরিচয় হয়েছে , আর রিয়ার সাথে তো ওর কোনো দিন দেখাও করিয়ে দি নি আমি তাহলে!???? আর মানছি আমি আমার ফ্যান্টাসি তে রাজীব কে দিয়েও রিয়া কে চুদিয়েছি….. আর সে কথা রিয়া কে পরশু দিনই বলেছি….. তবে কি!!!!!!?????

এরকম হাজার প্রশ্ন জেগে উঠলো আমার মনে…..
এরই মধ্যে রাজীব বিছানায় ধরে গিয়ে পৌঁছলো,,, আমি ভেবেছিলাম হয়তো রাজীব রিয়া জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পড়বে, কিন্তু না ও রিয়ার হাত ধরে ওকে নিচে নামালো ঠোঁট টা রিয়ার ঠোঁটের কাছে নিয়ে যেতেই রিয়া ওর ঠোঁট নিজের ঠোঁটে বন্দি করে নিলো…. শুরু হলো কিসিং পর্ব এক মধুর মুহূর্ত একে ওপরের ঠোঁটের মধু চুষে খেতে লাগলো…. রাজীব চোখ বন্ধ করে রিয়ার ঠোঁট চুষে চলেছে আর রিয়াও পাল্টা জবাব দিতে পিছু হয় না ওউ পাগলের মতো চোখ বন্ধ করে রাজীব এর ঠোঁট চুষে চলেছে
সত্যি এ কি দৃশ্য রিয়া আমার বৌ হবে একদিন আর এখন থেকেই আমি ওকে বৌ হিসেবে মানি,,, কিন্তু কেমন পুরুষ আমি… নিজের হবু বৌকে পর পুরুষের হতে তুলে দিয়ে ধোন খেচ্ছি…..

এভাবে বেশ কিছুক্ষন একে ওপরের ঠোঁট চুষতে চুষতে রাজীব রিয়াকে জড়িয়ে ধরেই আমার দিকে ঘুরে দাঁড়ালো, আমার সামনে রিয়া পেছন ঘুরে,,, রিয়ার অর্ধ নগ্ন শরীর আমার দিকে পেছন ঘুরে দাঁড়িয়ে…..
একে অপরকে কিস করতে করতে রাজীব এর হাত রিয়ার পাছার ওপর পৌঁছলো,, শুরু করলো পাছা টেপা, রিয়ার 38 সাইজের পাছা দুটো দলায় মালয় শুরু করলো রাজীব..আর সারা পিঠে হাত বলাতে লাগলো…. রিয়াও উত্তেজনায় গোগাতে শুরু করলো,,,,, রিয়ার লেহেঙ্গা টা কিছু টা নামিয়ে ও দুই হাত ভোরে দিলো লেহেঙ্গার ভেতর…. রিয়া ভেতরে প্যান্টি পড়েনি… পাছা অর্ধেক উন্মুক্ত…..
এভাবে কিছুক্ষন চলার পর রাজীব রিয়া কে আমার দিকে ঘুরিয়ে দার করালো এক ঝটকায়, রিয়া কে বুঁকের কাছে টেনে পেছন থেকে ওর পেটে হাত বলাতে লাগলো আর ওর ঘাড়ে গলায় কিস করা শুরু করলো…. রিয়া চোখ বন্ধ করে সব অনুভব করে যাচ্ছে… রাজীব এর হাত এবার পেট থেকে রিয়ার দুধের ওপর গেল,,,, শুরু করলো দুধ টেপা,,,ব্লাউজ এর ওপর দিয়েই রিয়ার 36 সাইজের দুধ গুলো এলো মেলো করে টিপতে লাগলো রাজীব…কিছুক্ষন দুধ টেপার পর একটা হাত দুধ থেকে নেমে পেট বয়ে মাঝ বরাবর লেহেঙ্গার ভেতর ঢুকে গেলো…. হ্যা এবার রাজীব এর হাত আমার বৌয়ের গুদ টা দখল করেছে…. রিয়া আর চুপ থাকতে পারলো না গোগাতে গোগাতে বলে উঠলো……

-উমমম ওহঃ রাজীব! কি পাগলামি করছো তুমি!!! এবার আমি পাগল হয়ে যাবো,,, আর পারছি না,,, এবার ল্যাংটো করো আমায়…. চোদো বিছানায় ফেলে,,, আর পারছি না…..

রাজীব এক হাতে রিয়ার দুধ টিপতে টিপতে আর এক হাতে ওর গুদে হাত বোলাতে বোলাতে বললো – ওরে মাগি,,,, সবে তো আসলাম… এত কিসের তারা, এখনো তো সারা রাত পড়ে আছে….

রাজীব রিয়া কে মাগি বলাতে আমার শরীরে এক অন্যরকম উত্তেজনা জন্মালো, ধোনটা যেন আরো শক্ত হয়ে উঠলো…

রাজীব ব্লাউজ এর ওপর দিয়ে ডান হাতে রিয়ার ডান দিকের দুধ টিপতে টিপতে বাম হাত রিয়ার পিঠ বরাবর নিয়ে গিয়ে ব্লাউজ এর দড়ি টা খুলে দিলো,,,, সঙ্গে সঙ্গে ব্লাউজ টাও খুলে গেলো,,,, রিয়ার 36 সাইজের ডবকা ডবকা দুধ আমার চোখের সামনে উন্মুক্ত,,, যে দৃশ্য আমি জীবনে প্রথম বার দেখছি,,,,
রাজীব দুই হাতে দুই দুধ টেপা শুরু করলো,,,,,

রিয়া দুধের টেপন খেতে খেতে আমার দিকে তাকালো, ওর মুখে এইমুহূর্তে কামনার আগুন দাও দাও করে জ্বলছে…. রিয়া আমার চোখে চোখ রেখে একভাবে তাকিয়ে রয়েছে….আর দুধের টেপন খাচ্ছে,,,,,হয়তো ওর চোখ দুটো আমাকে এটাই বলতে চাইছে….. যে দেখ বোকাচোদা তুই যেটা চাইতিস সেটাই হচ্ছে, তোর সামনে তোর বৌ পরপুরুষের চোদা খাওয়ার জন্য প্রস্তুত হচ্ছে…..
রিয়ার চোখে চোখ রেখে আমি আমার ধোন খাঁচার গতি আরো বাড়িয়ে দিলাম, রিয়া সাথে সাথে দুধের ওপর থেকে রাজীব এর হাত ছাড়িয়ে ওর সামনে হাটু গেড়ে বসে পড়লো,,,, রাজীব একটা টিশার্ট আর একটা হাফ প্যান্ট পড়ে এসেছে,,,, রিয়া এক টানে ওর প্যান্ট খুলে নিচে নামালো,,,, প্যান্ট খুলতেই রাজীব এর বাড়া রিয়ার মুখে বাড়ি খেলো ,, রাজীব এর বাড়ার সাইজ প্রায় 9 ইঞ্চি আর সেরকম মোটাও,,,, ওর বাড়াও ভিজে চোপচপে, রিয়া একবার আমার দিকে তাকিয়ে এক কামনা ভরা মুখ নিয়ে রাজীব এর বাড়া টা মুখে ভোরে নিয়ে চোষা শুরু করলো, সাথে সাথে রাজীব নিজের দুই হাত রিয়ার মাথা পেছন থেকে ধরে আগে পেছন করতে লাগলো,,,,,,,,
পুরো 9 ইঞ্চির ধোন রিয়া মুখের ভেতর নিয়ে ব্লুজব দিয়ে যাচ্ছে, ওকে দেখে মনেই হবেনা যে ও প্রথম বার কোনো ধোন মুখে নিয়েছে,,,,পাগলের মতো ও পুরো ধোন টা চুষে চলেছে, মাঝে মাঝে বাড়াটা মুখ থেকে বার করে হাত দিয়ে খেচে, আবার মুখে ভোরে নেয়,,,,, এভাবে অনেক্ষন হাটু গেড়ে ব্লুজব দেয়াতে রাজীবের ধোন দিয়ে হালকা হালকা ফ্যাদা বেরোতে লাগলো যেটা রিয়ার মুখের লালার সাথে মিশে ওর মুখ থেকে চুঁয়ে ওর ডবকা ডবকা দুধ এর ওপর পড়তে লাগলো,কিছুক্ষনের মধ্যেই দুধ দুটো ফ্যাদায় চক চক করতে লাগলো,,,,, ঠিক যেমনটা আমি কল্পনা করে ধোন খেচতাম,,,,, আজ এই দৃশ্য আমার চোখের সামনে,,,, ইচ্ছে করছে এখুনি গিয়ে খানকি টার দুধ গুলো চোষা শুরু করি,,,,, কিন্তু কি করবো, আমি যে আজ কেবল মাত্র এক দর্শক, দেখে দেখে ধোন খেচা ছাড়া আমার যে আর কোনো উপায় নেয়,,,,,

প্রায় টানা 10 মিনিট এইভাবে চলার পর, রিয়া উঠে দাঁড়ায়, আবার ওরা কিস করা শুরু করে,,, রাজীব দুই হাতে রিয়ার দুই দুধ টিপতে থাকে আর রিয়াও ডান হাতে রাজীবের ধোন ধরে খেছে আর বাম হাতে আঙ্গুল দিয়ে বিচির তলায় সুর সুরি দেয়।।।।।।
ওই অবস্থায় কিস করতে করতে রাজীব নিজের টিশার্ট খুলে ফেলে,,, সাথে সাথে ও রিয়ার লেহেঙ্গার ফিতে টাও টান মেরে খুলে ফেলে,,,, লেহেঙ্গা নিচে পড়ে যাই, রিয়ার 38 সাইজের কলসির মতো পাছা বাতাসে উন্মুক্ত,,,,, দুজনের শরীরে এইমুহূর্তে একটা সুতো পর্যন্ত নেয়,,,,,,
রিয়াকে আমি প্রথম বার উলঙ্গ অবস্থায় দেখছি, কিন্তু কি ভাগ্য আমার,,
প্রথম বাড়েই আমি আমার হবু স্ত্রী কে অন্যের সাথে সঙ্গম করতে দেখে ধোন খেচ্ছি,,,,, আর অবাক করা বিষয় তো এটা যে,,, দুদিন আগে পর্যন্ত যে মেয়ে আমার ফ্যান্টাসি শুনে রেগে গিয়ে ফোন কেটে দিতো,,, আর আজ ও বাস্তবে আমার সামনে এক অজানা পুরুষের বাড়া নিজের গুদে নেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে,,,,,

কিছুক্ষন এভাবে চলার পর রাজীব রিয়াকে টান মেরে বিছানায় চিৎ করে ফেলে দিলো,,,,বিছানার সাইড এ নিচে হাটু গেড়ে বসলো রাজীব
, রিয়ার দুই পা ধরে এমন একটা টান মারলো রাজীব যে রিয়ার গুদ সোজা রাজীব এর মুখে এসে বাড়ি খেলো,,,,, আর কে পাই,রিয়ার দুই পা ঘাড়ের ওপর তুলে রাজীব গুদ চাটা শুরু করলো,,,,,, রিয়া ধুনুকের মতো কোমর বাকিয়ে চিৎকার করতে লাগলো,,,,,

রসে ভেজা কমলা লেবুর কোয়ার মতো গুদ চেটে চলেছে রাজীব,,,,, রিয়া চোখ বন্ধ করে শুধু গোঙিয়ে চলেছে,,,, টানা 5 মিনিট গুদ চাটার পর শুরু হলো আসল খেলা,,,,, রাজীব উঠে দাঁড়িয়ে নিজের 9 এর বাড়া টা ভোরে দিলো রিয়ার গুদে,,,,,,, রিয়া এর জন্য এতো তারাতারি প্রস্তুত ছিল না,,,চিৎকার করে উঠলো ও ,,
আআআ,
এবার শুরু হলো ঠাপাঠাপি,9 ইঞ্চির পুরো বাড়া টা রিয়ার গুদের মধ্যে ঢুকছে আর বেরোচ্ছে,,,,, দুই দুধ টিপতে টিপতে একে অপর কে কিস করে চলেছে আর সঙ্গে উদুম চোদাচুদি,,,,,,

ঠাপের আওয়াজে ভোরে উঠলো সারা ঘর, সাথে রিয়ার চিৎকার,,,,প্রত্যেকটা ঠাপের রিদম এ খাট এ পর্যন্ত ক্যাচ ক্যাচ আওয়াজ হয়
এভাবে 20 মিনিট ধরে একটানা ঠাপানোর পর রাজীব একটু শান্ত হয়,,,, গুদ থেকে ধোন বার করে,তারি সাথে রিয়ার গুদ থেকে ফ্যাদা চুঁয়ে ওর থাই গুলো ভিজে যাই,,,,,
রাজীবের আসলে বার্থরুম পেয়েছে, ও ঘর থেকে বেরিয়ে যাই কিছুক্ষনের জন্য

ঘরে এই মুহূর্তে শুধু আমি আর আমার হবু বৌ যে কিনা এখন অন্য কারোর ফুলসজ্জা সঙ্গী ,,,

রিয়া ওই অবস্থায় আমার সামনে এসে দাঁড়ায়, আমি সোফায় বসে থাকাতে ওর গুদ টা ঠিক আমার মুখের সামনে,,,,
রিয়া বলে ওঠে – কি সোনা,,, পরপুরুষের ধোনের ফ্যাদায় তোমার বৌয়ের গুদ গদগদে,,, চেটে দেখতে চাইবে না?

আমি কিচ্ছু টি না বলে চুপচাপ ওর গুদের দিকে চেয়ে থাকি,,,,,রসে ভিজে চোপচপে গুদ,,,,
রিয়া নিজের দুই হাত আমার মাথার পেছনে ধরে এক ঝটকার আমার মুখ নিজের গুদে টেনে নেয়,,,,, আমার ঠোঁট দুটো একদম ওর গুদের দুই পাঁপড়ি তে সেট হয়,,,,, আমি আমার দুই হাত ওর পাছার ওপর নিয়ে যাই,,, একি সাথে পাছা টিপি আর গুদ চাটা শুরু করি পাগলের মতো,,,,
রিয়া ডান পা আমার বা কাঁধের ওপর তুলে দেয়,,,, আমি একনগরে চেটে চলেছি আমার হবু বৌয়ের গুদ,,,, রিয়া জোরে জোরে শাস নিতে নিতে বলে ওঠে – চাট বানচোদ,,, চেটে চেটে সমস্ত ফ্যাদা পরিষ্কার করে দে,,,, একটু পরেই আমার নাং এসে আবার মধু ঢালবে তোর বৌয়ের গুদে,,,,, চাট মাদারচোদ,,, খুব শখ ছিল না? অন্যের বাড়ার ফ্যাদায় ভেজা বৌয়ের গুদ চাটার? তো চাট খানকির ছেলে,,,,,,,চাট,,,
ওর মুখে প্রথমবার খিস্তি শুনলাম , অবাক হলাম না,,, উল্টে বেশ ভালোই লাগছে,,,,,, চোখ বন্ধ করে গুদের মধু চেটে যাচ্ছি,,,,, মনে হচ্ছে যেন স্বর্গে পৌঁছে গেছি,,,,, হটাৎ হোস ফেরে দরজা বন্ধ করার আওয়াজে,,,, আমি হালকা চমকে যাই,,,, রাজীব বাথরুম সেরে এসে ঘরে ঢুকে, দরজা আটকে বিছানায় শুয়ে পড়ে চিৎ হয়ে, পা দুটো আমাদের দিকে,,,, পুরো আসতো 9 ইঞ্চির খাড়া সাবলের মতো ধোন টা দাঁড়িয়ে আছে মাথা তুলে,,,,,,,,
রিয়া পিছন ফিরে তাকিয়ে ওই খাড়া গরম বাড়া টা দেখে মুখ দিয়ে শিহহহহ্হঃ ,,,, শব্দ করে,,,, আমার কাঁধ থেকে পা নামিয়ে, মুখ থেকে গুদ ছাড়িয়ে,,,,, দৌড়ে গিয়ে ঝাঁপিয়ে পড়ে রাজীবের খাড়া ধোনের ওপর,,,, ধরে মুখে নিয়ে চোষা শুরু করে, খানিক্ষন ব্লুজব দেওয়ার পর আক্রমণ করে ঠোঁটে ,,,,, কিছুক্ষন ঠোঁটে ঠোঁট রেখে, ডান হাত দিয়ে ধোন টা খাঁচার পর উঠে বসে পড়ে রাজীবের শরীরের মাঝ বরাবর,,,,, বা হাত দিয়ে ধোন টা সেট করে নিজের গুদে,,,,, আসতে আসতে শুরু করে ওঠা নামা,,,,, ধীরে ধীরে গতি বাড়তে থাকে,,, আবার শুরু হয় উদোম চোদাচুদি,,,, রিয়ার সেই চিৎকার, সেই ঠাপের আওয়াজ আর খাটের ক্যাচ ক্যাচ শব্দ,,,,, রিয়া একটু ঝুকে ঠাপ খাওয়াতে ওর ডবকা ডবকা 36 সেইজের দুধ গুলো রাজীবের ঠিক মুখের ওপর দুলতে থাকে,,,, রাজীব দুই হাতে দুই দুধ শক্ত করে আষ্টে কুস্টে টিপতে থাকে আর তারি সাথে দুধের বোটা চুষতে থাকে,,,,,,

এভাবে প্রায় টানা 10 থেকে 15 মিনিট চোদাচুদির পর রিয়া আমার দিকে মুখ করে ডগি পজিশন নেয়,,,, রাজীব পেছনে গিয়ে গুদে বাড়া সেট করে আবার ঠাপ দেওয়া শুরু করে,,,, ঠাপের তালে তালে রিয়ার ঝুলন্ত দুধ দুটো দোলা শুরু করে,,,,, ও এক নজরে আমার দিকে তাকিয়ে চোদাবারি খেয়ে যাচ্ছে,,,,,আর আমিও আমার সোনা বৌয়ের চোদা খাওয়া দেখতে দেখতে একটানে ধোন খেচে চলেছি,,,,,,

ঘড়ির কাটাই ঠিক 1:30 বাজে,,, টানা সাড়ে তিন ঘন্টা ধরে এই চোদোনলীলা চলছে,,,, কে জানে কখন শেষ! নাকি শেষ ই হবে না,,,,,,

রাজীব ঠাপাতে ঠাপাতে দুই হাতে রিয়ার দুই ঝুলন্ত মাই টিপতে শুরু করে,,,,, কিছুক্ষন ওভাবে চোদাচুদির পর রিয়া বিছানা ছেড়ে আমার সামনে এসে হাটু গেড়ে বসে,,,, রাজীব ও আসে পর পর, রাজীব দাঁড়িয়ে আর রিয়া সামনে হাটু গেড়ে বসে শুরু করলো বাড়া চোষা, ঠিক যেভাবে শুরু হয়েছিল ,,,,
আমার বুঝতে দেরি হলো না কাহিনী অন্তিম পর্যায়,,,,,
টানা প্রায় 10 মিনিট বাড়া চোষানোর পর, রাজীব রিয়ার মুখ থেকে ধোন বের করে ওর মুখের ওপর নিজের হাতে নিজের ধোন খেচতে লাগলো, ঠিক যেমনটা পর্ন মুভি এন্ডিং এ ঘটে,,,,, খানিক্ষন এর মধ্যেই সারা রাতের জমে থাকা গরম টাটকা ফ্যাদা ধোন থেকে ছিটকে পড়তে লাগলো রিয়ার মুখে,,,, নাখে, গালে,ঠোঁটে ,,, ফ্যাদায় ভোরে গেলো,,,, ফাদার পরিমান এতটাই বেশি ছিল যে, রিয়ার মুখ থেকে গড়িয়ে গলা বিয়ে ওর ডবকা ডবকা দুধ গুলো পর্যন্ত ভিজে গেলো,,,,,,
নিজের ধোনে সমস্ত ফাদার আমার সোনা বৌটার মুখে ফেলে রাজীব বিছানায় গিয়ে শুয়ে পড়লো,,,,,,,
আমি আর নিজেকে আটকে রাখতে পারলাম না,,,,, বুঁকের কাছে টেনে ঠোঁটে ঠোঁট বসিয়ে কিস করতে লাগলাম রিয়াকে ,,,,,, একবার ওপরের ঠোঁট, একবার নিচের ঠোঁট,,,, সমস্ত মধু চুষে খেতে লাগলাম ওর ঠোঁটের,,,,,

রাজীব কিছুক্ষন পর পোশাক পড়ে বেরিয়ে গেলো ঘর থেকে,

তারপর খুব আদর করলাম ওকে,,,,, ও আজ আমার এত দিনের ফ্যান্টাসি বাস্তবে পূরণ করে দিয়েছে,,,,,, ওর প্রতি ভালোবাসা আমার আরো বেড়ে গেলো,,,, একে ওপর কে কিস করলাম,,,, ওর দুধ চুষলাম, গুদ চাটলাম,,,,,
আর শেষে চুদতে চাইলাম কিন্তু ও চুদতে দিলো না, জানি না কেন,,,,

বিছানায় সুয়িয়ে ওর গুদ চাটছি,,,, ও বলে উঠলো –
তুই খুশি তো?
– হ্যা, ভীষণ সোনা,,,,, তুমি আমার অবাস্তব স্বপ্ন বাস্তবে পূরণ করে দিয়েছো,,, কি বলে যে তোমায় ভালো বাসবো,,,,,
– কিছু বলে ভালোবাসতে হবে না,,,, তবে আমার একটা ইচ্ছা আছে,,,, সেটা তোকে পূরণ করতে হবে
– বলো কি ইচ্ছা,,,,, তুমি যা বলবে আমি সবেতেই রাজি
– ঠিক তো?
– হ্যা তুমি বলো না,,,,,
– আমায় বিয়ে করবি তো?
– হ্যা!কেন করবো না,,, তোমায় আমি ভালোবাসি,,, তোমাকে ছাড়া আমি বাঁচতে পারবো না,,,,
– ঠিক আছে,,,, কিন্তু আমার ইচ্ছাটা হচ্ছে তুই আজ পর্যন্ত তোর যে যে বন্ধুকে বা যাকে যাকে দিয়ে আমায় ফ্যান্টাসি তে চুদিয়েছি, বিয়ের পর আমি সবার চোদা খেতে চাই, ঠিক এভাবেই,,,,,আর তুই সারা জীবন এভাবেই আমার অন্যের ফ্যাদায় ভেজা দুধ, ঠোঁট, গুদ চেটে যাবি,,,, কোনো দিন চুদ্দে পারবি না

-!

সমাপ্ত
( প্রথম পর্ব )

  ma chele panu মায়ের সাথে মাছ ধরা – 5 by mabonerswami312

Leave a Reply