হঠাত পেলাম রুবি বৌদিকে – বৌদিকে চুদার গল্প

Bangla Choti Golpo

পাড়ার অসিত বাবুর মেয়ের বিয়ে। নিচতলার পুরোটা জুড়ে তাই বিশাল সাজ সাজ রব। অনেক অতিথি আর হাক ডাক। বিরক্তির একশেষ। আমি সবে অনার্সে ভর্তি হয়েছি তখন। পড়াশুনা তেমন একটা নেই। সারাদিন ক্যাম্পাসে আড্ডা দিয়ে, সন্ধেটা মার্কেটে সময় দিয়ে রাতে বাড়ি ফিরি। বাড়িতে কেবল মা থাকেন। বাবা বহুদিন ধরে ইউএস প্রবাসী। সুতরাং খবরদারির কেউ নেই। সেই সুযোগে মহল্লায়ও উঠতি পান্ডা হিসাবে আমার নাম ডাক ছড়াচ্ছে ।
মানে প্রয়োজনে আমি সবার সাহায্য করি ।

সকালবেলায় মাত্র ঘুম থেকে উঠেছি। মা এসে ডাকলেন বললেন রাহুল দেখতো,অসিত বাবু তোর কাছে এসেছেন কেন! আমি একটু আশ্চর্য হলাম। শালাকে নমস্কার করে কোনদিন উত্তর পেয়েছি বলে মনে হয় না। আজ আমার কাছে কিসের কাজে এল?

যাই হোক ভাবনা বাদ দিয়ে ড্রইং রুমে গেলাম। ব্যাটা বেশ তেলতেলে মুখে বসে আছে। কিছুক্ষণ হাংকি পাংকি করার পর বলল বাবা তুমি কি একটু নিচে আসবে। একটা সমস্যায় পড়েছি। বললাম, ঠিক আছে কাকু আপনি যান, আমি মুখটা ধুয়েই আসছি। বলতেই নিচে নেমে গেল।

প্রায় পনের মিনিট পর দাত ব্রাশ করে খাবার খেয়ে নিচে নামলাম। এর মধ্যে আরও দুবার ডাকতে এসেছে। নিচে নেমে অসিত বাবুর খোজ করলাম। এক অচেনা সুন্দরী বৌদি দরজা খুলে দিলো। আমাকে বসতে বলে ভেতরে চলে গেল।

বেশ কিছুক্ষণ বসার পর যখন উসখুস করছি উঠে পড়ব বলে তখনই আগের সেই সুন্দরী বৌদি আর অসিত বাবুর দ্বিতীয় মেয়ে রিয়া রুমে এসে ঢুকল। ওহ এখানে বলে রাখি, অসিত বাবুর কোন ছেলে নেই। চার মেয়ে নিয়ে সুখী পরিবার। মানে হট্টগোল শুনিনি তো কখনও সেই অর্থে সুখী।

তারা এসে আমার পাশের সোফায় বসল। রিয়াকে এতো সামনে থেকে কখনও দেখিনি। আজ সামনা সামনি দেখে মনে হল মেয়েটা বেশ মায়াবতী। যাই হোকে আমি খুজছিলাম অসিত বাবুকে। তিনি আসলেন না দেখে জিজ্ঞেস করলাম তাদের, কি ব্যাপার, অসিত বাবু কোথায় ????

অচেনা সুন্দরী বৌদি মিস্টি করে হাসল। বলল কাকু একটু বাইরে গেছেন। অসুবিধা নেই জরুরী কথাটা আমরাই আপনাকে বলব। আমি একটু অনিশ্চিত ভংগিতে ওদের দিকে তাকালাম। তারপর বৌদির দিকে তাকিয়ে রিয়াকে জিজ্ঞেস করলাম, উনাকে তো চিনলাম না।
রিয়া চপল ভংগিতে জবাব দিল উনি আমার ছোট মাসী। নাম রুবি। আমি রুবির দিকে তাকিয়ে বয়স আন্দাজ করার চেষ্টা করলাম। বয়স ত্রিশ বছর হবে
যেমন বড়ো বড়ো মাই তেমন বড়ো পাছা।

বৌদিকে কি বলে সম্বোধন করব বুঝতে পারছিলাম না। কিছুক্ষন চিন্তা ভাবনা করে ঠিক করতে না পেরে সম্বোধন এড়ানোটাই যুক্তি সংগত মনে করলাম। বললাম, বলুন কি বলবেন।

রুবি বৌদি খুবই স্মার্ট। আশ পাশে না গিয়ে সরাসরি কথায় চলে এল। দেখুন রাহুল, আমার ভাগ্নি মানে ঝর্না (রিয়ার বড় বোন। এরই বিয়ে হচ্ছে।) একটা ছেলের সাথে প্রেম করতো। তো যা হয় আর কি। ছেলেটার সাথে ও বেশী ঘনিষ্ট হয়ে পড়েছিল। সেই সুযোগে ছেলেটা ঝর্নার কিছু ছবি তুলে রেখেছিল। এখন ওর বিয়ে হয়ে যাচ্ছে শুনে ছেলেটা ছবিগুলা পাত্রের বাড়িতে পাঠিয়ে বিয়েটা ভেঙে দেবার হুমকি দিচ্ছে। বলছে ঝর্নার সাথে ছেলেটার বিয়ে দিতে হবে।

বুঝেতেই তো পারছেন কাকু এতে রাজি হননি । তখন বলেছে বিয়ে দিতে না চাইলে দুলাখ টাকা দিতে হবে নাহলে ছবিগুলা বরের বাড়িতে পাঠিয়ে দেবে। কাা
কাকু পুলিশে খবর দেবেন বললে ছেলেটা হুমকি দিয়েছে আজ রাতের মধ্যে টাকা অথবা বিয়ে যেকোন একটার ব্যাপারে সিদ্ধান্ত না জানালে সে সব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে। এখন আমরা কি করি বলুন! আমরা বড় বিপদে পড়েছি।

আমি একটু সময় ভাবলাম। তখনও মাথায় ঢুকেনি কিসের ছবি হতে পারে। মনে করেছিলাম সাধারন প্রেমিক প্রেমিকারা যা করে পাশাপাশি জড়াজড়ি করে কিছুটা অশোভন ছবি তোলা হবে হয়ত।

তাই বললাম ছেলেটাকে কিছু টাকা ধরিয়ে দিয়ে ছবিগুলা নিয়ে নিন। ঝামেলা চুকে যায়। আর জানেনই তো যুগল ছবি বানানোটা জটিল কিছু নয়। ব্যাটা যদি প্রস্তাব না মানে, আপনারা বরপক্ষকে বলে দিন কিছু দুষ্ট লোক ঝর্নার ছবি চুরি করে ফটোশপ করে যুগল ছবি বানিয়ে টাকার জন্যে হুমকি দিচ্ছে।

ওসবে যতে তারা পাত্তা না দেয় দেখবেন ঝামেলা চুকে যাবে। সমাধান দেয়ার তৃপ্তি তখন আমার চোখে মুখে।

কিন্তু রুবি বৌদির চেহারায় প্রভাবিত হবার কোন লক্ষনই নেই। সে বলল, আপনি যত সহজ ভাবছেন ব্যাপারটা তত সহজ নয়। আমরা চেষ্টা করে ফেল হয়েছি।
আসলে… কি যে বলি আপনাকে… রুবি বৌদি একটু কাছে সরে এল। প্রায় কানের কাছে মুখ রেখে বলল ছবিগুলা খুব নোংরা মানে ঐসবের বুুঝতেই পারছেন তো। আমি একটু ধাক্কা মতো খেলাম। ঝর্নাকে তো খুুব ভদ্র মেয়ে ভাবতাম । আর পেটে পেটে এত…

কথা তাই আর বাড়ালাম না। যা বুঝার বুঝে গেছি। বললাম ছেলেটা কে? নাম ঠিকানা, ফোন নাম্বার দিন। দেখি কি করা যায়। রুবি বৌদি সাথে সাথে একটা ছেড়া ফটোগ্রাফ হাতে দিল। একটা ছেলের কোমর পর্যন্ত নগ্ন ছবি। মুখে হালকা দাড়ি। ছবিটার বাকি অংশটুকু ছিড়ে ফেলা হয়েছে। হয়তো ওপাশে ছিল নগ্নিকা ঝর্না। আন্দাজ করলাম। প্রেমরত ঝর্নার নগ্ন দেহের ছবিগুলা দেখার একটা প্রবল আগ্রহ সৃষ্টি হল। ছবিটা পকেটে রাখতে রাখতে বললাম, ঠিক আছে আমি দেখি কি করা যায় ।

রুমে গিয়ে বিছানার নিচ থেকে .৩২ বোরের পিস্তলটা বের করে লোড করলাম। তারপর সেটা কোমরে গুজে নিচে নামতে নামতে ফোন করলাম বাপি , রকি আর তোতনকে। সবাই আমার পার্টনার কাম দোস্ত।

বললাম দশ মিনিটের মধ্যে মোড়ে আশরাফ ভায়ের স্টলে চলে আসতে। সাথে করে মাল নিয়ে আসতে বললাম। তারপর হোন্ডা স্টার্ট দিয়ে আমি গিয়ে দাড়ালাম আশরাফ ভায়ের স্টলের সামনে। কিছুক্ষনের মধ্যেই সবাই এসে গেল। সবার চোখে মুখে উত্তেজনা। যতটা না বললেই নয় ততটা বললাম ওদের। তারপর ছবিটা বের করে ওদেরকে দেখালাম। কেউ চিনতে পারল না।

এর মধ্যে খবর পেয়ে আমার আরও কয়েক বন্ধু চলে এল। সুমন, জয় সহ কয়েকজন। কিছুক্ষন পরামর্শ করে ঠিক করলাম জগন্নাথের দিকে যাব। ঝর্না মাগিটা কবি নজরুলে পড়তো। ওখানেই হয়তো শালাকে খুজে পাওয়া যাবে। একসাথে পাঁচ হোন্ডা নিয়ে বের হলাম আমরা জগন্নাথের দিকে। মহল্লায় ছোটখাট আতঙ্ক শুরু হয়ে গেল। জগন্নাথে পৌছে ফোন করলাম ছাত্রলীগের সাইফুলকে। সে এসে আমাদের সবাইকে একসাথে দেখে একটু ভয় পেয়ে গেল।

বলল কি সমস্যা তোরা আমায় বল আমি দেখছি। প্রশাসন এখন খুব কড়া। ক্যাম্পাসে ঝামেলা হলে কাউকে ছাড়বে না। আমি সাইফুলকে একপাশে ডেকে নিয়ে গেলাম। বললাম দেখ তো দোস্ত এটাকে চিনিস কিনা? সাইফুল কিছুক্ষন ছবিটার দিকে তাকিয়ে থাকলো। তারপর অনিশ্চিত ভংগিতে বলল চেনা লাগছে। দাড়া খোঁজ নিচ্ছি। ঝটপট কিছু জায়গায় ফোন করল ও।

কিছুক্ষনের মধ্যে বেশ কিছু ছেলে এসে হাজির হয়ে গেল। সবাই ছাত্রলীগের কর্মী। সবার হাতে হাতে ছবিটা ঘুরছে। হঠাতই একজন বলে উঠল সাইফুল এটাকে তো চিনি। আমি ঝটতি ওর কাছে চলে এলাম বললাম কোথায় পাওয়া যাবে এটাকে বস?

ও বলল আগে পলিটেকনিকের হোস্টেলে থাকতো। শালা শিবির করে। কদিন আগে আমাদের সাথে ক্যাম্পাসে যে ঝামেলাটা হয়েছিল এ শালা সেটায় ছিল। অনেকগুলা গুলি করেছিল সেদিন। এখন সার্কুলার রোডের হলুদ রঙের দোতলা দালানে ভাড়া থাকে। পুরাটাই শিবিরের ঘর। আমি বললাম ধন্যবাদ বস আবার দেখা হবে। বলেই হোন্ডার দিকে এগোলাম। সাইফুল ঝট করে আমার হাত ধরে বলল কোথায় যাবি?

ও শালার সাথে কিছু ব্যক্তিগত বোঝাপড়া আছে আমি ঘুরে দাড়িয়ে বললাম। সাইফুল বলল বুঝতে পারছিস কিসের মধ্যে ঢুকতে যাচ্ছিস? ওটা একটা মিনি ক্যান্টনমেন্ট জীবন নিয়ে ফিরতে পারবি না। আমি হাসলাম বললাম দেখা যাবে। আরো কিছুক্ষন চেষ্টা করল ও আমাকে নিরস্ত করার।

কিন্তু মানছিনা দেখে বলল আচ্ছা যাবি ভাল কথা, প্রিপারেশন আছে? সাইফুলের হাতটা ধরে আমার কোমরের কাছে নিয়ে এলাম হাত সরিয়ে নিল ও। তারপর বলল চল আমরা ও আসছি তোর সাথে। শালাদের সাথে পুরানা কিছু হিসেব মেটানো বাকি আছে। আমাদের পাঁচ হোন্ডার সাথে যোগ হল আর পাঁচ হোন্ডা। সাইফুল পরিচিত এক সহকারি পুলিশ কমিশনারকে ফোন দিয়ে লোকেশন জানিয়ে দিল।

সাকুর্লার রোডের হলুদ বাড়িটার সামনে যখন আমরা পৌছালাম তখন দুপুরের নীরবতা এলাকা ঘিরে। সবাই কে একটু দুরে রেখে একটা হোন্ডা করে বাড়িটার সামনে গেলাম আমি। শালাদের স্পাইগুলা মহল্লার মোড়ে মোড়ে থাকে। যদি বুঝতে পারে আমরা অপারেশনে এসেছি তখন শিবিরের কুত্তাগুলাকে জানিয়ে দেবে তাই সতর্কতা।

গিয়ে মেসবাড়িটার দরজা ভেজানো পেলাম। চারপাশে শুনশান নীরবতা। মাঝে মাঝে শীত্কারের শব্দ শুনা যাচ্ছিল ভেতর থেকে। বুঝতে পারলাম ঠিক সময়ে এসেছি শালারা মাস্তি করছে। ফোন তুলে মিস কল দিলাম বন্ধুদের।

মুহুর্তের মধ্যে নরক গুলজার হল। বন্ধুরা রেইড দিল রুমে রুমে। চারটে ন্যাংটা মাগী আর দশটা ন্যাংটা শিবিরের ছেলেদের বের করে আনা হল। শালারা গ্রুপ সেক্স করছিল। কিন্তু এর মধ্যে ছবির হারামজাদাটা নাই। মাথা গরম হয়ে গেল। এতদুর এসে মিশনটা ফেল করেছে ভাবছি। তখনই পাশের একটা রুমের দিকে চোখ গেল। এক লাথি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকলাম।

দেখি ছবির হারামজাদাটা একটা মাগীকে বিছানায় ফেলে লাগাচ্ছে। আমাদের শব্দ পেয়ে মাগিটাকে ছেড়ে উঠে ঘুরে দাড়াল। শালার ধোন থেকে ছিটকে মাল এসে পড়ল প্রায় আমার উপর। লাফিয়ে উঠে গা বাচালাম। তারপরই কোমর থেকে পিস্তলটা বের করে শালার কপালে টেসে ধরলাম। মাগিটা উঠে এককোনে গিয়ে ঝুপসি মেরে বসল। আচ্চামত পেদালাম শালাকে।
বুটের লাথিতে শালার শরীরের বিভিন্ন জায়গা কেটে রক্ত বের হতে লাগল। জিজ্ঞেশ করলাম সেই ছবির কথা। শালা স্বীকার করে না। শেষে বিচিদুটো বুট দিয়ে চেপে ধরতেই স্বীকার করে নিলো সব।

ড্রয়ার খুলে বের করল সিডি, ছবির নেগেটিভ আর বেশ কিছু ওয়াশ করা ফটো, নানা জনের। শালার ত্রি এক্স আর ছবির কালেকশন ইর্ষা করার মতো। আমি দ্রুত সিডি, নেগেটিভ আর ওয়াশ হওয়া ছবিগুলা কোমরে গুজে নিলাম। তারপর কম্পিউটারের সি পি ইউটা বের করে সেটার উপর লাফালাম কিছু সময়।

সেটা ভেঙ্গে গুড়া হবার পর থামলাম। শালাকে বেধে পাশের রুমে নিয়ে এলাম। মেয়েগুলা তখন খুব কান্নাকাটি করছে। সাইফুল আমাকে বলল দোস্ত এক কাজ করি, এই মেয়েগুলোকে ছেড়ে দিই। আমি বললাম ঠিক আছে ।
বলতে দেরী হল।কিন্তু মেয়েগুলার পালাতে দেরী হল না। ঠিক তখনই একটা ফোন এলো সাইফুলের। ফোনটা রিসিভ করে কথা বলল কিছু সময়। তারপর আমাদের দিকে তাকিয়ে বলল সবাই কেটে পর। পুলিশ চলে এসেছে। আমরা ঝটপট সবাই চলে গেলাম।
বাড়িতে এসে নিজের রুমে চলে এলাম আমি। দরজা লাগিয়ে কোমরে গুজে রাখা ছবি গুলো দেখে তো আমার মাথা খারাপ। ঝর্না মাগি ভদ্র কাপড়ের নিচে এমন আগুন শরীর লুকিয়ে রাখে।
এতগুলা ন্যাংটা মাগি দেখে তখন যে ফিলিংসটা হয়নি যা এখন হল। আমার ধোন বাবাজি এমন ভাবে লাফ দিয়ে শক্ত হয়ে দাড়ালো যে মনে হল জাঙ্গিয়া, প্যান্ট ছিড়ে বেড়িয়ে আসবে এখনই। ঠিক তখনই দরজায় ঠকঠক শব্দ পেলাম।

আমি বুঝতে পারি আমার হোন্ডার শব্দ পেয়েছিল রুবি বৌদি। কোনমতে নিজেকে সামলে সুমলে দরজা সামান্য ফাক করে খুলে দাড়ালাম। চট করে সেই ফাক দিয়ে বৌদি ঘরে ঢুকে পড়ল। আমি তাল না পেয়ে দরজা লাগিয়ে ভেতরে ঘুরে দাড়ালাম।

বিছানায় ছবি, সিডি, নেগেটিভ সব ছড়িয়ে আছে তখন। রুবি বৌদি সেসব দেখে খুশিতে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। কিছুক্ষন প্রায় নিস্ক্রিয় থেকে হঠাতই রুবিকে টেলে বিছানায় শুইয়ে দিয়ে ওর বড়ো বড়ো মাই দুটোকে দুহাতে চেপে ধরে ঠোটে ঠোট লাগালাম । ।

কতক্ষন টিপটিপি আর চুম্বন পর্ব চলেছিল আন্দাজ করতে পারছিনা। বেশ কিছু সময় পরে রুবি বৌদি ওকে ছেড়ে দেবার জন্যে জোর করতে লাগল। আমি আর কিছুক্ষন জোরাজুরি করে নিজেকে সামলে ওকে ছেড়ে উঠে দাড়ালাম।

রুবি আমার হাত ধরে বলল ইশ আমার ঠোট পুরো ফুলে গেছে। এত জোরে কেউ চুমু খায় বুঝি ?
তারপরই আবার জড়িয়ে ধরল আমাকে। বলল কতবড় বিপদ থেকে যে তুমি আমাদের বাঁচালে । আমার কাকু আর বোনটা চিন্তায় মরেই যেত।

আমি উত্তেজনায় তখন বিধ্বস্থ প্রায়। উচ্চসিত রুবির পিঠে হাত বুলাতে বুলাতেই মনে হচ্ছিল মাল আউট হয়ে যাবে যখন তখন। হঠাতই রুবি বৌদি বলল এসো ছবিগুলা দেখি। তারপর দুজনে মিলে ঝর্নার নগ্ন ছবিগুলা দেখতে লাগলাম। চুদাচুদি রত ছবিগুলা দেখিয়ে রুবি আমাকে বলল দেখো কেমন পাজী মেয়ে। শরীরটা সামলাতে পারিস না ঠিক আছে, চুদাচুদি করতেই পারিস কারও সাথে। তাই বলে নিজের গুদের ভেতর ধোন ঢুকিয়ে ছবি তুলবি?

আমি তখন রুবির নাইটির ভেতর হাত ঢুকিয়ে নরম মাইদুটো টিপছি । রুবি ন্যাংটো ছবি দেখছে আর মাই টেপার আরাম নিচ্ছে। কিছুক্ষন পর বলল আচ্ছা এটা কিসের সিডি? আমি বললাম, চুদাচুদির, দেখবে?

রুবি বলল কার? উত্তর দিলাম ঝর্নার।
রুবি বলল তুমি এটা চালাও, আমি দেখবো। আমি আলো নিভিয়ে দিয়ে টিভি অন করে ডিভিডি চালিয়ে দিলাম।

তারপর বিছানায় এসে রুবির বুকের উপর নাইটিটা তুলে ফেলে কোলে বসালাম। দুহাতে মাইদুটো চেপে ধরে পকপক করে টিপছি । সিডিটা শুরু হল। ঝর্না রুমে এসে ঢুকছে।

ছেলেটা টান দিয়ে বিছানায় ফেলে দিয়ে চুমু খাচ্ছে মাই টিপছে।তারপর আস্তে আস্তে ন্যাংটো হল দুজন। তারপর যা দেখলাম দুজনেই হতভম্ব। চুদাচুদি ব্যাপার না। মেয়েদের ভুলিয়ে ভালিয়ে গরম করে চুদে ফেলাটা সোজা কাজ। কিন্তু এত সক্রিয় চুদাচুদি সেগুলো হয় না। অনেক জড়তা থাকে তাতে।

কিন্তু ঝর্নাকৈ ইংলিশ ত্রি এক্স ছবির নায়িকাদের মতোই সেক্সি লাগল। এমন করে ছেলেটার ধোন চুষে দিচ্ছিল যে রুবি বৌদি অবাক হয়ে বলল ঝর্না তো দেখছি এসবে খুবই এক্সপার্ট। বিভিন্ন স্টাইলে চুদাচুদি করতে লাগল দুজন।

সহ্য করতে না পেরে রুবি আমার একটা হাত ওর গুদে নিয়ে এলো। আমি ফাক হয়ে থাকা ভগাংকুরে আঙ্গুল চালালাম। গরম রসে হাত ভিজে গেল। হঠাত করেই রুবি আমাকে ছেড়ে উঠে দাড়িয়ে বলল এই তোমার কাছে কন্ডম আছে? আমি বললাম না। শুনে রুবি ভ্রু কোঁচকালো। তারপর কিছু ভেবে ঠোঁট কামড়ে বলল সাবধানে করতে পারবে? মানে শেষে বের করে নিয়ে মালটা বাইরে ফেলতে পারবে ?????

আমি বললাম -দেখি চেষ্টা করে।
কিন্তু রুবি বৌদি না করল। বলল চেষ্টা না। যদি তুমি গ্যারান্টি দাও মালটা বাইরে ফেলবে তবে চুদতে দিতে পারি। আমি দেখলাম বাড়ানো খাবার সরে যাচ্ছে।

তাড়াতাড়ি করে বললাম ঠিক আছে বৌদি মাল ভেতরে ফেলবো না ।হবার আগে বের করে নেবো।

রুবি ব্রা, নাইটি, প্যান্টি সব খুলে বিছানায় উঠল।
আমি ও সব জামা কাপড় ছাড়লাম দ্রুত। রুবি বৌদিকে চিত করে শুইয়ে ওর দু পা ফাক করে গুদের কোটটা মেলে গুদে জিভ দিয়ে চাটতে লাগলাম কিছুসময়। তারপর আঙ্গুলবাজি।
একটা আঙুল ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম ।
গুদ দিয়ে হরহর করে রস বেরিয়ে আসছে।
গুদের পাপড়ি খুব খাবি খাচ্ছে ।

রুবি বৌদি আর নিজেকে সামলাতে না পেরে আমার বাড়াটাকে ধরে ওর গুদের মুখে টানতে লাগলো ।

আমি ধীরে ধীরে চাপ দিয়ে গুদের ভেতরে ঢোকাতে লাগলাম।গুদের যতই ভেতরে ঢুকতে লাগল ততই বুঝতে পারলাম দীর্ঘদিন অব্যবহৃত থাকায় গুদটা কচি গুদের মতো টাইট হয়ে আছে। ব্যাথায় চেঁচাতে চেঁচাতে রুবি বৌদি আর সহ্য করতে পারল না।

এক ধাক্কা দিয়ে আমার বাড়াটাকে ওর গুদ থেকে বের করে দিল।
আমি অবাক হয়ে বললাম কি হলো বের করে দিলে করবে না ????

বৌদি বলল আমাকে একটু সময় দাও, প্লিজ।
অনেকদিন পরে করছি তাই খুব লাগছে ।

আমি বললাম ঠিক আছে বৌদি ।
কিছুক্ষন পর বৌদি মুখ থেকে থুতু দিয়ে ভালো ভাবে মাখিয়ে আমার পিচ্ছিল বাড়াটাকে আরো পিচ্ছিল করে তুলল।

তারপর যখন মনে হল এবার হয়তো ঢুকবে তখন আবার বৌদি নিজেই বাড়াটাকে গুদের মুখে সেট করে দিয়ে বললো এবার ঢোকাও

আমি আর রিস্ক নিলাম না। নিশানা মতো বসিয়ে একটু প্রস্তুতি নিয়ে একচাপে পুরোটা ঢুকিয়ে দিলাম ভেতরে।
রুবি বৌদি উফফফ আহহহ মাগো বলে চেচিয়ে উঠল্ আমি নির্দয় হাতে ওর মুখ চেপে ধরলাম। কিছুক্ষন এভাবে থেকে আবার বের করে আনলাম বাড়াটা ।
তারপর আবার চেপেচুপে ঢুকানোর পালা। শুরু হল আমাদের চুদাচুদি ।

উপরে নিচে বিভিন্ন ভংগিতে চুদতে লাগলাম।
বৌদিও তলঠাপ দিতে দিতে আমার চোদন খেতে লাগলো

আমি বৌদির মাইদুটো দুহাতে টিপতে টিপতে আস্তে আস্তে ঠাপাতে ঠাপাতে বললাম কি বৌদি কেমন লাগছে আরাম পাচ্ছো তো নাকি? ? ?

বৌদি কোমর তুলে তুলে ঠাপ নিতে নিতে বললো উমমমম খুব সুখ পাচ্ছি এইভাবেই করতে থাকো উফফফ আহহহ

আমি বৌদির মাইদুটো চুষতে চুষতে ঠাপিয়ে যাচ্ছি। বৌদি মাঝে মাঝেই আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।
ভচভচ করে পুরো বাড়াটা ঢুকছে আর বের হয়ে আসছে ।
আমার মনেই হচ্ছে না যে আমি একটা বিবাহিত মহিলাকে চুদছি
সারা ঘরে শুধু পচ পচ পচাত পচাত পচাত পচাত আওয়াজ হচ্ছে ।
আমি বৌদির মাইদুটো টিপতে টিপতে একটা একটা করে দুই বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম

বৌদি এতো সুখ আর সহ্য করতে পারলো না।
আমাকে বুকে জড়িয়ে ধরে আমার পিঠে নখ বসিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে কোমরটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ করতে করতে হরহর করে জল খসিয়ে দিলো

আমি বাড়াতে গুদের কামড় টের পাচ্ছি ।
খপখপ করে খাবি খাচ্ছে খুলছে আর বন্ধ হচ্ছে । বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে যেনো গুদের পেশী দিয়ে চুষে দিচ্ছে

আমি এই অসহ্য সুখ আর সহ্য করতে পারলাম না । আমার তলপেট ভারী হয়ে এলো ।

বুঝলাম কিছুক্ষনের মধ্যেই মাল বেরোবে । মনে পরলো বৌদি ভেতরে ফেলতে মানা করেছে। তবুও ভাবলাম একবার জিজ্ঞাসা করে দেখি বৌদি তো বিবাহিত যদি ভেতরে ফেলতে দেয়।

আমি ঠাপাতে ঠাপাতে বৌদির মুখে মুখ ঘষে বললাম বৌদি আমার বেরোবে
বাইরে ফেলে দিই ??? নাকি ভেতরেই ফেলবো ????
বৌদি বলল, প্লিজ রাহুল মাল ভেতরে ফেলোনা। আমার বর বাইরে থাকে। ভেতরে ফেললে আমার এখন পেটে বাচ্চা এসে গেলে বুঝতেই পারছো ঝর্নার যেমন মান ইজ্জত যেতে বসেছিল তেমনি আমার সব যাবে।আমার এখন ডেঞ্জার পিরিয়ড চলছে। প্লিজ তুমি মালটা বাইরে ফেলে দাও ।

আমি আর কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে বাড়াটাকে টেনে গুদ থেকে বের করে নিলাম।
পেটের উপর ধরতেই বৌদি বাড়াটা হাতে নিয়ে খেঁচতেই চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে বৌদির তলপেট নাভি ভরে দিলাম । বৌদি মাথা উঁচু করে অবাক হয়ে তাকিয়ে আমার মাল পরা দেখলো । বৌদি হাত দিয়ে বাড়ার মুন্ডিটা চেপে পুরো মালটা বের করে দিলো
আমি গা এলিয়ে বৌদির পাশে শুয়ে পরলাম।

বৌদি ওর ওড়নাটা নিয়ে আমার রসে ভরা বাড়াটা মুছিয়ে দিয়ে নিজের তলপেটে পরে থাকা মালটা মুছতে মুছতে বললো ইসসস রাহুল কতো মাল বেরোয়গো তোমার আর মালটা খুব ঘন । ইস এই ঘন মাল আমার ভেতরে ফেললেই আজই আমার পেট হয়ে যেতো বলে হাসতে থাকলো ।

আমিও হেসে অনেকক্ষন দুজন জড়াজড়ি করে চোদনের পরবর্তী সুখ প্রহরটা অনুভব করলাম।
এই সময় আমি বৌদির মাইদুটো আয়েস করে টিপে নিলাম কিন্তু যতই টিপছি কিছুতেই মন ভরছে না ।মনে হচ্ছে আরো টিপতে থাকি ।

বেশ কিছু সময় পরে উঠে বাথরুমে গেলাম আমি। এসে দেখি রুবি বৌদি উঠে পরেছে। বাথরুমে গিয়ে শরীরটা ধুয়ে আবার আবার ব্রা, প্যান্টি নাইটি পড়ে নিলো।

তারপর বেশ কিছু সময় চলল কিস পর্ব। শেষ হলে পরে বলল এই রাহুল ছবি সিডি এসব আপাতত তোমার কাছে রাখো। আমার মনে হয় আমাদের দুজনের এবার ঝর্নার সাথে কথা বলা দরকার। আমি বললাম দেখো তুমি যা ভাল মনে করো।

রুবি বৌদি যাবার আগে বলল ঘুমিয়ে পরবে না যেন। আমি কিন্তু আর রিস্ক নিতে পারবো না। মাস খানেক আছি এখানে।
তুমি একপাতা মালা ডি ট্যাবলেট এনে দাও।
আজ থেকেই খাবো । কারন কন্ডোম পরে চুদে আরাম হবে না তাই কন্ডোম আনতে হবে না।
ওষুধ না এনে দিলে কিন্তু আর চুদতে দেব না মনে থাকে যেনো। আমি হাসলাম বললাম আচ্ছা বাবা এখনই আনছি।

রুবি বৌদি আমার গালে চুমু দিয়ে পোঁদ দুলিয়ে দুলিয়ে বাড়ির দিকে চলে গেলো ।

আমি মনে মনে ভাবছি যে হঠাত একটা অচেনা বৌদিকে এতো কাছে পাবো ভাবতেই পারিনি ।

  bangla choti incest বৌদিবাজি – 2 by strangerwomen | Bangla choti kahini

Leave a Reply