Bangla Choti Golpo Bangla Sex story – এবার শান্তি • Bengali Sex Stories

এমন একটা সুবর্ন সুযোগ ছাড়ার ছেলেই নয় প্রদীপ , জাস্ট ফাটিয়ে ইনজয় করার সময় এটা।
অনুরাগ পিঠে হাত দিয়ে একটা ঠেলা মেরে প্রদীপ কে বলল , ” বোকাচোদা আর কি ভাবছিস ? যা প্যান্ট খুলে শুরু হয়ে যা । ”
প্রদীপ একবার প্রিয় বন্ধুর দিকে তাকিয়ে তাড়াতাড়ি টিশার্ট আর প্যান্ট খুলে খাটের দিকে এগিয়ে গেল ।
খাটের ওপর শুয়ে অনুরাগের একমাত্র কাকিমা শান্তি। সে এখন ঘুমের ওষুধ খেয়ে বিছানায় উলংগ হয়ে শুয়ে । ডাবকা দুধটা দুপাশে হেলে পড়েছে , পেটের নাভিটা ওকেই যেন ডাকছে ।
প্রদীপ খাটের দিকে এগিয়ে ছড়ানো লোম হীন ফর্সা পা দুটো ফাঁক করে সোজা মুখ দিল কাকিমার গুডে । হালকা গন্ধ কিন্তু সেটাই প্রদীপের শরীরে একটা নেশা নিয়ে এল ।গুদে জীভ দিয়ে চাটতে চাটতে শরীরে আগুন জ্বলে উঠলো ।
ওদিকে অনুরাগ নিজের ল্যান্ড ঘষতে ঘষতে কাকিমার মুখের সামনে এসে খাটে উঠলো তারপর ডাবকা দুধে দুটো যত জোড়ে পারে তত জোড়ে জোড়ে দাবাতে লাগলো আর দুধের বোটায় কামড় দিতে লাগল ।
প্রদীপ অনুরাগের কাকিমা কে এই প্রথম চুদছে এর আগে শুধু অনুরাগের নিজের ফোন ভিডিও দেখেছে , দেখেছে যে কি ভাবে অনুরাগ ওর শান্তি কাকিমা কে ঘুমের ওষুধ খাইয়ে রোজ চোদে । আজ নিজে সে সুযোগ পেয়ে আর ছাড়ছে না , এত দিন বাথরুমে ভেবে ভেবে মাল ফেলেছে আজ পুরো গুদের ওপর মাল ফেলে যাবে ।
ল্যান্ডটা তে থুতু লাগিয়ে কাকিমার গুদে ঢুকিয়ে দিল , টাইট গুদে একটু ব্যথা হল ওর কিন্তু এটাই তো মজা । প্রথমে দু একবার আস্তে আস্তে ভেতর বাইরে করে তারপর জোড়ে জোড়ে ঠাপ মারতে শুরু করল । শরীরটা দুলছে কাকিমার ।অনুরাগ যাকে বলে যাচ্ছেতাই ছেলে । দূধ দুটো নিয়ে যা করছে ! একটা চকলেট ঢেলে চরম ভাবে চাটছে । গড়িয়ে পড়া চকলেট গুলো গায়ে লাগিয়ে দিচ্ছে ।
প্রদীপ পা দুটোকে ওর বুকের ওপর তুলে আরো জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগলো । যতটা জোড়ে পারে ঢুকিয়ে দিচ্ছে , কিন্তু ঠিক আনন্দ পাছে না এতে ।যদি কাকিমার জ্ঞান থাকতো , যদি ওর দিকে তাকিয়ে আহ্হঃ আহ্হঃ আহহহ করে জোড়ে চিৎকার করতো যদি ওর ল্যান্ড চুষে দিত তাহলে আরো বেশি মজা পেত ।
একটু পরেই প্রদীপ পেটের ওপর ওর প্রথম কাকিমা চোদনের রস ফেলল বেশ মজা পেল ।অনুরাগ এসে ওর ল্যান্ডটা সেট করল পাছার ছোট্ট ফুটোতে , তারপর এগ গাদা থুতু নিয়ে ফুটোর মুখে আঙ্গুল দিয়ে ঠেলতে লাগল ।প্রদীপ খাটের পাশে শুয়ে কাকিমার নরম লাল হয়ে যাওয়া দুধ দুটো ধরে খেলা করছে আর অনুরাগের কিত্তি দেখছে ।
আস্তে করে ভেতরের দিকে ঠেলে দিল পচ শব্দ করে ঢুকে গেল ল্যান্ডটা আর তারপরেই কোমড় চেপে ধুরে জোড়ে জোড়ে ধাক্কা দিতে লাগল একদিকে ওর নিজের ব্যথা লাগছে কিন্তু তবুও উদ্দাম স্পিডে ঢুকিয়ে যাচ্ছে ।কাকিমার ফাঁকা গুদটাকে পেয়ে প্রদীপ ঝুঁকে চাটতে লাগলো ।
মিনিট পনেরো একই ভাবে ঢোকানোর পর অনুরাগ পুরো ক্লান্ত । পাছা থেকে ল্যান্ডটা বের করতেই ওর রস বেরিয়ে গেল ।
দুজনেই ক্লান্ত হয়ে কাকিমার শরীরের ওপর শুয়ে পড়ল । ভোর রাতে কাকিমার গায়ে একটা আলগা চাদর ফেলে দিয়ে অনুরাগ আর প্রদীপ নিজের ঘরে চলে গেল ।
অনুরাগ আর প্রদীপ দুজনেই ক্লাস ফাইভ থেকে একসাথে রয়েছে । দুজন যাকে বলে জিগরি দোস্ত। এখন ওরা দুজনেই সেকেন্ড ইয়ার ইকোনোমিক্স অনার্স নিয়েছে।
ফাস্ট ইয়ারে পড়ার সময় অনুরাগ এর বাবা মা দুজন ডিভোর্স নিয়ে আলাদা হয়ে গেছে , অনুরাগ ঠিক করেছিল ও নিজে নিজের জীবন বেছে নেবে বাবা বা মা করার সম্মপত্তির কোন দরকার নেই ।কাকা ওকে নিজের বাড়িতে ডেকে নিল । তারপর থেকে অনুরাগ ওর কাকাদের বাড়িতেই থাকে ।
” আমি তো কাজের জন্য মাঝে মধ্যেই বাইরে চলে যেতে হয় , আর জানিস তো তোর কাকিমার ভূতের ভয় আছে একা মোটেও থাকতে পারে না !যদি তুই থাকিস আমার অনেক সুবিধে হয় । ”
মা বাবা ছাড়া ছেলেটাকে বুকে টেনে নিয়েছিল শান্তি কাকিমা । তখন কি আর এই কাকিমা জানত যে এই ছেলেটাই ওর পোদ মারবে ।
সেইও এক কাণ্ড । বাড়িতে বড়ো জেঠিমা আর জেঠু এসেছে । কদিনের জন্য থাকবে । যাওয়ার আগের দিন হটাৎ অনুরাগের বাথরুম পেয়েছিল উঠে বেরিয়ে আস্তে গিয়ে শনে কাকিমার ঘর থেকে একটা চিৎকারের শব্দ শুনতে পাচ্ছে ।

জানলার পর্দা ফাঁক করে দেখে জেঠু শান্তি কাকিমার গুদে তার ল্যান্ড ঢোকাচ্ছে আর শান্তি কাকিমা আরামে তার মজা নিচ্ছে ।
‘আহহহ আহহহ আহহহ দাদা ! আস্তে বৌদি উঠে যাবে । ‘ বলল কাকিমা
‘…কিছু উঠবে না , আমি ঘুমের ওষুধ দিয়ে এসছি কড়া ওষুধ কাল সকাল ছাড়া ওঠতে পারবে না । ওর কোন হুস নেই এখন । …’
অনুরাগ সেই রাতে ঠিক করেছিল এই জিনিস পাওয়া গেলে ওর জীবন সার্থক হয়ে যাবে ।
একবার ভেবেছিল জেঠুর সাথে সেটিং করে শান্তি কাকিমার একটা বুকিং নিয়ে নেবে কিন্তু তারপর ভাবল এটা একা উপভোগ করতে হবে । যাওয়ার আগের দিন জেঠুর ঘুমের ওষুধ লুকিয়ে দিয়েছিল অনুরাগ ।
তারপর দিন কাকিমা আর অনুরাগ যখন একসাথে রাতের ডিনার করছে তখন এক ফাঁকে জলের গ্লাসেই ওষুধটা দিয়ে দিয়েছিল । খাওয়ানোর পর একটু ভয় ভয় লাগছিল যদি কোন কাজ না করে ! তখন ১১টা হবে আস্তে করে নিজের ঘর থেকে বেরিয়ে কাকিমার ঘরে ঢোকে , হালকা করে গায়ে হাত দিয়ে দেখে কোন সাড়া শব্দ নেই একটু ঠেলা মেরে দেখে নাহ্ কোন স্পন্দন নেই।
একটু সাহস পেয়ে গায়ের আঁচলটা টান মারে , বেরিয়ে আসে , শরীরটা একটু হিলে যায় কিন্তু কাকিমা ওঠে না: এর পরেই সাহস পেয়ে কাকিমার ব্লাউজ , সায়া এমনকী প্যাণ্টি পর্যন্ত খুলে দেয় । সম্পূর্ন উলংগ করে দিতে দিতে সাড়ে বারোটা বেজে যায় ।
তারপর দুধ দুটো নিয়ে খেলতে শুরু করে অনুরাগ কিন্তু ঘরে অন্ধকার তাই ঠিক ভাবে দেখতে পাচ্ছিল না , খার থেকে নেমে ঘরের আলো জ্বালিয়ে দেয়। আবার গিয়ে খাটে ওঠে । তারপর থেকে শুরু ওর শান্তি কাকিমা চোদনের কাণ্ড ।পর দিন একটু ভয় ভয় ছিল কারণ দেখল কাকিমা বার বার বাথরুমে যাচ্ছে , আর লুকিয়ে আয়নায় দুধের ওপর কামড় দেওয়ার দাগ গুলো দেখছিল । দুপুরে খাওয়ার সময় চালাকি করে অনুরাগ জিজ্ঞাসা করল , ” কিছু হয়েছে কাকীমা ? আজ কেমন যেন অন্য রকম লাগছে !”
কাকিমা ফ্রি ফ্রাঙ্ক হয়েই বলল , ” বুঝতে পারছি। না বুকের ওপর ব্যথা করছে আর তলপেটে একটু ব্যথা করছে । ”
” হ্যা হতে পারে , জেঠু এসছিল তো আর এতো খাটাখাটনি হয়েছে হতেই পারে !”
কাকিমা একটু বাঁকা হাসি হাসলো , যেন বিশেষ ব্যাপারটা বুঝতে পেরেছে ।
সেই রাতেই একটা সেকেন্ড অ্যাটাক করতে চেয়েছিল অনুরাগ কিন্তু ভাবল , যদি ব্যথাটা খুব বেশি হয় তবে কাকা কে ফোন করে ডেকে নেবে তখন হবে আরেক কাণ্ড ।পর দিন কাকিমা উঠতে পারলো না , পেট ব্যাথা । আসলে প্রথম চোদোনেই অনুরাগ এমন ঠাপ মেরেছে যে ব্যথাটা এখনও হচ্ছে । তবে এতেও একটা লাভ হল অনুরাগের ।
” বাবা রে কি পেট ব্যথা করছে মরে যাব রে । ”
” কাকিমা কি হয়েছে !”
” খুব পেট ব্যথা করছে । ”
চট করে একটা প্ল্যান মাথায় এল অনুরাগের । ” কাকিমা ! আমার পেট ব্যথা হলে মা পেটে তেল মালিশ করে দিত আমি কি করে দেব ?? যদি কমে যায় !”
রাজি হয়ে গেল কাকিমা আর তখুনি অনুরাগ এক বাটি তেল নিয়ে খাটে উঠে পড়ল ।কাকিমা নিজে থেকেই শাড়ির আঁচল সরিয়ে দিল , হতে একটু তেল নিয়ে দু হাতে ঘষে কাকিমার চর্বিয়ালা তুলতুলে পেটের ওপর মালিশ করতে লাগল , কাকিমা চোখ বন্ধ করে মজা নিতে লাগল।এদিকে অনুরাগের ল্যান্ড প্যান্ট থেকে বেরিয়ে আস্তে চাইছে সে কোন রকম লজ্জার কথা না ভেবেই হাতের কাজ করে যাচ্ছে ।
কাকিমাও বিছানায় শুয়ে মজা নিচ্ছে , হাত টা একবার ওপরে দুধের কাছে গিয়ে নীচে নামছে আবার ওপরের দিকে উঠছে এই ভাবেই চলছে তেলের মালিশ ।

  boudi sex রুবিনা বৌদির কামাল – 3 | Bangla choti kahini

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *