Bangla Choti Golpo new sex choti পুনরুদ্ধার by Zak133

bangla new sex choti. ধানমন্ডির এক মাঝারি মানের এপার্টমেন্ট । যার মালিক বাংলা ছবির এক সময়ের সেরা নায়িকা রুপার। ২/৩ বছর আগেও রুপার ছবি মানেই টাকা। অসাধারণ সুন্দরি আর ফিগারের অধিকারি রুপা। ছবির গানের দৃশ্যে তার ডাব সাইজ বুক নাচানো দেখার জন্য লক্ষ লক্ষ যুবক অস্থির থাকতো। মাত্র ১০/১২ টি ছবি করেই বিশাল টাকা আয় করেছে রুপা। যদিও গত বছর ৪ বছর আগে শাকিব নামক এক নায়কের সাথে গোপন বিয়ে আর বাচ্চার মা হোয়ায় তার কাটতি নিচের দিকে।

এরপর ৩ টা ছবি করলেও তা সুপার ফ্লপ। তাতে পরিচালক প্রযোজক তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। হাতে কাজ না থাকায় আর্থিকভাবে কিছুটা অসহায় হয়ে পড়েছে সে। কিছুদিন ধরে আবার যোগাযোগের চেস্টা করছে তার ফলশ্রুতিতেই আজ তার বাসায় এসেছে নতুন পরিচালক বাবু। রুপা আগে বাবুর কোন ছবিতে অভিনয় করেনি। তবে শুনেছে বাবু গুনি পরিচালক। মাত্র ৪ টি ছবি করলেও ৪টিই হিট। তাই বাবুকে সে যথাসাধ্য আপ্যায়ন করলো যেনো তাকে নেয়। গল্প পড়ে তার নিজের ও ভালো লাগছে।অভিনয় গুন কাজে লাগিয়ে নরম আকর্ষনীয় কন্ঠে বল্লো

new sex choti

– আমি খুন কৃতজ্ঞ বাবু ভাই যে আপনি এই ছবির জন্য আমাকে পছন্দ করেছেন।
– এখনো কিন্তু রুপা ঠিক হয়নি। আর শিমলাও ( এই সময়ের সেরা নায়িকা) এ ছবির বিষয়ে ইনটারেস্টেড।
শিমলার কথাটা বাবু ইচ্ছা কইরা বলছে। জানে রুপা শিমলাকে হিংসা করে। কাজ হইছে। রুপা একটু রাগ হইছে।
বাবুর হাত ধরে বললো

– বাবু ভাই, প্লীজ, এইব্রেক টি দিন। পারিশ্রমিক একটু কম নিবো।
আহ সুন্দরি রুপার হাতের স্পর্শে বাবুর শরীরে এক শিহরণ খেলে গেলো। নিজেকে সামলিয়ে বল্লো
– আহা ট্যাকা পয়সা ভালোই পাবা। তবে যদি ছবি করতে চাও পরিশ্রম একটু বেশি করতে হবে।
– পরিশ্রম তো করবোই। খোঁজ নিয়ে দেখুন আমি সিডিউল ফাসাইনা। new sex choti

– সে আমরা জানি। কিন্ত
– কিন্ত কি?
– তোমার লাস্ট সব ছবিই ফ্লপ। তার উপর শাকিবের বিষয়টাতো আছেই। লাভ করা নিয়া সব প্রযোজকই সন্দিহান যদি তোমারে নেই। শুধু একজন কইছে তুমিই এই চরিত্রের জন্য আদর্শ। আর যদি কোন প্রযোজক তোমারে না নেয়, উনিই প্রযোজনা করবেন ছবির।

– কে সেই মহান ব্যাক্তি।
আগ্রহের সাথে জানতে চাইলো রুপা।
– জাকির ভাই. new sex choti

থমকে গেলো রুপা। বাংলা ছবির ১ নাম্বার ভিলেন গত ১০ বছর ধরে। চেহারা সুরুত ভিলেনের মতোই। বয়স ৪২। কালো লম্বা পেটানো শরীর। মিডিয়া পাড়ার নারী লোভী হিসেবে তার দূর্নাম আছে। উঠতি নায়িকা থেকে শুরু করে সাইড নায়িকা এমনকি নাচের এক্সট্রা দেরকেও ছাড়েনা সে। তার সাথে মাত্র ১ টা ছবিতে অভিনয় করেছে সে। সিনেমার দৃশ্যে সুযোগ পেয়ে তার শরীর আশ্লিলভাবে টিপেছিলো শয়তান টা। সুযোগ পেলেই তার বুকের দিকে লোভীর মতো তাকিয়ে থাকে।

তাই ইন্ডাস্ট্রিতে জাকিরকে সে এড়িয়ে চলতো। কপালের ফের আজ সেই জাকিরই তাকে ব্রেক দিতে চাচ্ছে। বুঝতে অসুবিধা না যে এর বিনিময়ে জাকির কিছু চাইবে। হয়তো তাকেই চাইবে। দীর্ঘশ্বাস ছাড়ে রুপা। কি আর করা। নিজের পজিশন পুর্ণউদ্ধারে যে কারো বিছানায় যেতে সে রাজি। আর রাজি হবেই না কেনো? সে জানে প্রযোজক পরিচালকদের বিছানা গরম করেই শিমলা আজ এক নাম্বার নায়িকা অভিনয় না জানা সত্তেও।
– কি ভাবছো? new sex choti

বাবুর কথায় ধ্যান মগ্ন হয় রুপার।
– না ভাবছি, জাকির ভাইয়ের দয়া।
– উহু, দয়া নয়। তুমি অভিনয় করবে তার বিনিময়ে পারিশ্রমিক নিবে। জাকির ভাই জানে তুমি খুন গুনি অভিনেত্রী। শুধু একটা পারফেক্ট গল্পের ছবি লাগবে। আর সেটা বুঝতে পেরেই তিনি তোমাকে নেয়ার কথা বলেছেন। জানোই তো ব্যাক্তিগতভাবেও তিনি তোমাকে পছন্দ করেন।

– জ্বী জানি।
– Good. এখন তুমি যদি রাজি থাকো তবে আমরা ছবির ব্যাপারে এগোতে পারি।
– কোন ব্যাপারে?
গলা নামিয়ে বলে জাকির. new sex choti

– জাকির ভাই তোমার একটু সময় চায়। বুঝতেই পারছো।
কিছুক্ষন থম মেড়ে বসে থাকে রুপা। শয়তানটা তার অসহায়ত্তের সুযোগ নিয়ে চুদতে চায়। রাগে তার শরীর কাপছে। বুঝতে পেরে উঠে দাঁড়ায় বাবু। চলে যেতে উদ্যত হয়। যাবার সময় বলে গেলো।
– অস্থির হোয়ার কিছু নাই। ৭২ ঘন্টা সময় নিয়ে চিন্তা করো।অনিচ্ছা হলে জানানোর দরকার নেই। শিমলাকে নিয়ে আমরা ছবির কাজ শুরু করে দিবো।

চলে যায় বাবু। ঠাশ করে রুমের দরজা বন্ধ করে রুপা।
গুলশানের এক নামরা হোটেলের এক্সিকিউটিভ বিলাশ বহুল কক্ষ। চিত্র নায়িকা রুপা অপেক্ষা করছে বাংলা ছবির কালো মোটা খাটো নামকরা ভিলেন জাকিরের কাছে তার সুন্দর নরম রসালো গতর শঁপে দেয়ার জন্য। অনেক ভেবেছে সে, এ ছাড়া তার উপায় ও নেই বাংলা ছবিতে নিজের আসন পুনরুদ্ধার করার জন্য। new sex choti

সেদিনের পর তার বান্ধবী লুবনা তাকে বুঝিয়েছে। জাকির তাকে টানা ১০ টা ছবি করতে দিবে। আর তাছাড়া সে নিজেও অনেক দিন যৌন সুখ থেকে বঞ্চিত। লুবনা তাকে বলেছে জাকির তার যৌন সংগির সাথে অনেক যত্নশীল। অনেক সুখ দিতে পারে। শেষমেশ রাজি হয় রুপা। তাই এই আয়োজন।
দামি মদ পান করে বেডরুমে আসলো জাকির।

আহ কলাপাতা সিল্কের শাড়ী পরে তার কামনার বস্তু রুপা অপেক্ষা করছে। রুপার কাছে যেয়ে হালকা টোকায় কাঁধ থেকে ফেলে দিলো শাড়ীর আঁচল। একই কালারের ব্লাউজের ভীতর থেকে বেরিয়ে আসতে চাইছে সুউন্নত দুদু।দুহাতে রুপার কোমড় ধরে সে। মুখটা চেপে ধরেছে রুপার বুকে, ব্লাউজের উপর দিয়ে স্পষ্ট হয়ে থাকা বিশাল দুই দুধের মাঝখানে। নাক ডুবিয়ে রুপার শরিরের ঘ্রান নিচ্ছে সময় নিয়ে। দুহাতে জাকিরের দুই গাল চেপে ধরল রুপা। new sex choti

মাথা নামিয়ে আনল জাকিরের মুখের কাছে। কিছুক্ষন চেয়ে থাকল জাকিরের চোখের দিকে। তারপর তার রসাল ঠোট দুটা একটু ফাক করে এগিয়ে দিল জাকিরের ঠোট স্পর্শ করার জন্য।
সম্মোহিত হয়ে রুপার রক্তজবার মত লাল ঠোটের দিকে চেয়ে ছিল জাকির। কিছুটা অবাক হলো রুপার অগ্রগামিনী ভূমিকার জন্য। খুশীও হলো। অজান্তেই জ্বিব বের করে রুপার দুই ঠোটের মাঝখানে ঢুকিয়ে দিল। ঠোটে ঠোট চেপে ধরল অনন্তকালের জন্য। চুষে বের করে নিচ্ছে রুপার মুখের ভেতরের সব কিছু।

রুপাও তার জ্বিব দিয়ে পেচিয়ে ধরার চেষ্টা করছে জাকিরের জ্বিব। দুহাতে জাকিরের মাথা চেপে ধরেছে যেন জাকির সরে যেতে না পারে। কে কার ঠোটের দখল নিবে তার লড়াই চলছে নিরবে।

রুপার কোমড়ে হাত বুলিয়ে ধিরে ধিরে পিঠের উপরে চলে আসল জাকিরের হাত। হাতরে খোজার চেষ্টা করছে ব্লাউজের বাধন। না পেয়ে হাত দুটো রুপার বুকের উপরে নিয়ে আসল জাকির। আঙ্গুলের মাথায় আটকে গেল ব্লাউজের বোতাম। সামনে থেকে আলত করে একটু ধাক্কা দিল রুপাকে। পেছনে সরার জায়গা ছিল না। একদম বিছানায় চিত হয়ে পড়ল রুপা, উপরে জাকির। new sex choti

বিছানায় পড়ার পরেও জাকিরের ঠোট ছাড়ল না রুপা, এখনও জাকিরের মাথা চেপে ধরে আছে তার মুখের উপরে। জাকিরের মুখের ভেতরে তার জ্বিব ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করছে গায়ের জোরে।
বোতামগুলো খুলে ব্লাউজটা দুপাশে সরিয়ে দিল জাকির। ব্রায়ের নিচে ফুলে ওঠা দুধ দুটা চেপে ধরল দুহাতে। জাকিরের ঠোটে বাধা রুপার মুখ চিরে অস্ফুট শব্দ বের হয়ে আসল। জাকিরের ঠোট ছেড়ে দিল রুপা।

রুপার মুখের উপর থেকে মাথা তুলল জাকির। রুপার চোখের দিকে তাকাল। বড় বড় নিঃশ্বাস নিচ্ছে দুজনেই। মুখের ভাষা হারিয়ে ফেলেছে। রুপার রক্তজবার মত লাল ঠোটের রং এখন কমলালেবুর কোয়ার মত হয়ে গিয়েছে। ঠোট দুটো আগের চেয়ে আরো লোভনীয় মনে হচ্ছে জাকিরের চোখে। রুপার বুক থেকে একটা হাত তুলে তার ঠোটের কাছে নিয়ে আসল জাকির। আঙ্গুলের মাথা দিয়ে আলতো করে ছুয়ে দিল রুপার নিচের ঠোটটা। রুপা শুধু চেয়ে থাকল জাকিরের দিকে। নিজেকে সঁপে দিয়েছে জাকিরের হাতি, যা খুশি করুক, আজ বাধা দিবে না। new sex choti

জাকির রুপার উপরে, দুপাশে হাটু দিয়ে বসেছে। নগ্ন পেটের উপরে গারম কিছু একটার অস্তিত্ব টের পাচ্ছে রুপা। সেটা কি তা বুঝতে দেরি হল না তার। দুহাত নিচে নিয়ে জাকিরের পায়জামার বাধনে হাত দিল রুপা। আর দেরি সইছে না।
জাকিরের যেন সে দিকে কোন খেয়াল নাই। মন্ত্রমুগ্ধের মত তাকিয়ে আছে রুপার মুখের দিকে। বিছানায় এলমেল হয়ে আছে রুপার কাল চুল। তার মাঝখানে রুপার মুখটা দেখে বয়স অনেক কম মনে হচ্ছে জাকিরের কাছে।

জ্বিব বের করে ছুয়ে দিল রুপার ঠোট। তারপর মুখটা নামিয়ে আনল রুপার বুকের উপরে। ব্রায়ের উপর দিয়ে রুপার একটা দুধ মুখে দিয়ে চুষতে থাকল বাচ্চাদের মত। আরামে চোখ বন্ধ হয়ে আসতে চাইল রুপার। একটা হাত বাকিয়ে পিঠের কাছে নিয়ে ব্রায়ের হুকটা খুলে দিল। ব্রায়ের বাধন ঢিলা হয়ে যেতেই জাকির এক হাতে ব্রাটা টেনে ছাড়িয়ে নিল রুপার বুকের উপর থেকে। new sex choti

রুপার বিশাল দুধ দুইটা তার সকল সৌন্দর্য্য নিয়ে উন্মুক্ত হয়ে গেল জাকিরের চোখের সামনে। দুধের বোটা দুইটা খয়েরি এবং একটু বড় মনে হল জাকিরের চোখে আস্তে করে মুখ নামিয়ে একটা দুধের বোটা মুখের ভেতরে নিয়ে নিল জাকির।
সেই স্পর্শে অনেক দিন পর রুপার সর্বাঙ্গে ঝড় উঠল।

এক অদ্ভুত সুখের অনুভুতি রুপার সারা শরিরে ছড়িয়ে গেল। চোখ বন্ধ করে ফেলল আরাম পেয়ে। বা হাতে জাকিরের মাথার চুল খামচে ধরে জাকিরের মুখটা চেপে ধরল তার দুধের উপরে। সেই সাথে পিঠ উচু করে শোওয়া থেকে উঠে বসল।
ততক্ষনে ডান হাত দিয়ে জাকিরের পায়জামার বাধন আলগা করে ফেলেছে রুপা। না দেখেই টেনে নামিয়ে আনল পায়জামাটা। হাতড়ে ধরার চেষ্টা করল জাকিরের ধোন। এতক্ষনে দাড়িয়ে যাওয়ার কথা, মাল বের হয়ে নেতিয়ে যাওয়ার আগেই ধোনটা তার শরিরের ভেতরে নিতে হবে- মনে মনে ভাবছে রুপা। new sex choti

চোখ বন্ধ করে একমনে রুপার দুধ চুষছে জাকির। জ্বিবের ঢগা বুলিয়ে দিচ্ছে দুধের বোটায়। উত্তেজনায় রুপাকে উঠে বসতে দেখে জাকিরের উৎসাহ বেড়ে গেল।
ডান হাত মুঠো করে জাকিরের ধোনটা ধরতে চাইল রুপা। কিন্তু পারল না। জাকিরের মাথা ছেড়ে এবার দুহাতের মুঠোয় জাকিরের ধোনটা নিল রুপা। হাতের স্পর্শে ধোনের আকার কল্পনা করতে গিয়ে ভয় পেয়ে গেল!

রুপার বুক থেকে মাথা তুলে রুপার চোখের দিকে তাকাল জাকির। রুপাও জাকিরের দিকে তাকাল চোখ মেলে। রুপার চোখে কামনার পাশাপাশি একটু আতঙ্কের আভাস দেখল জাকির। কিন্তু মুখে কিছু না বলে রুপাকে বিষয়টা বোঝার সময় দিল। জাকির সব সময়ই জানত এই পর্যায়ে আসলে পৃথিবীর প্রত্যেকটা নারী থমকে যেতে বাধ্য। new sex choti

রুপা জাকিরের চোখ থেকে চোখ সরিয়ে মাথা নামিয়ে দেখার চেষ্টা করল তার দুই হাতের ভেতরে আটকে থাকা জাকিরের ধোনটা আসলে কত বড়। যা দেখল তাতে তার চোখ ছানাবড়া হয়ে গেল।
– জাকির?

রুপার মুখটা দেখে ভয় পাওয়া ছোট বাচ্চা মেয়েদের মত মনে হল জাকিরের কাছে। সেও আস্তে করে বলল-
– কিচ্ছু হবে না, সোনা তুমি শুধু চোখ বন্ধ করে শুয়ে থাকবে।
রুপা তখনও জাকিরের ধোনে হাত বুলিয়ে যাচ্ছে আলতো করে।
– আমার মনে হচ্ছে নিতে পারব না। new sex choti

জাকির দুহাতে রুপার দুই গাল ধরে রুপার ঠোটে ঠোট রেখে আশ্বাস দিল-
– খুব আস্তে করে ঢুকাব। তুমি একদম ব্যথা পাবে না।
রুপা জাকিরের ধোন ছেড়ে জাকিরের মাথা ধরল দুহাতে। তারপর আবার জাকিরকে নিয়ে চিত হয়ে শুয়ে পড়ল বিছানায়।

জাকির রুপার ঠোট থেকে ঠোট সরাল না। দুই হাত রুপার তলপেটের কাছে নিয়ে রুপার শাড়ির বাধন আলগা করল। টেনে শাড়িটা নিচের দিকে নামিয়ে রুপার পেটিকোটের ফিতায় হাত দিল। রুপাও এক হাত নিচে নামিয়ে জাকিরকে সাহায্য করার চেষ্টা করল। শাড়ি আর পেটিকোট কুন্ডলি পাকিয়ে রুপার পায়ের কাছে চলে আসল। রুপা দুই পা নাড়িয়ে শাড়ি আর পেটিকোট পায়ের কাছে থেকে বের করে দিল। ততক্ষনে রুপার উরুসন্ধিস্থলে জাকিরের হাত পৌছে গিয়েছে। new sex choti

দুই পায়ের সংযোগ স্থলে জাকিরের হাতের ছোয়া পেতেই রুপার শরির কেপে উঠল। বালহীন ফোলা সুন্দর রসালো ভোদা।আলতো করে ছুয়ে চললো জাকির।
– কি সুন্দর!!
লজ্জায় চোখ বন্ধ করলো রুপা।
– চোখ খোলো সোনা

জাকিরের কথা কানে আসতেই নিজেকে ঠান্ডা করার চেষ্টা করল রুপা। তখনও জাকিরের ঠোটে ঠোট ছুইয়ে আছে সে। আগের মত ফিসফিস করে বলল-
– ধরে রাখতে পারছি না নিজেকে, জাকির।ভূল হচ্ছে নাতো??
– সব ভূল সঠিক হয়ে যাবে আজ রাতে। new sex choti

কথাটা বলেই জাকির ডান হাতে তার ধোনটা ধরে রুপার তলপেটের উপরে নিয়ে আসল। সে আরেকটু সময় নিয়ে কাজটা করতে চাচ্ছিল। কিন্তু রুপার বিক্ষিপ্ত মনটাকে এক জায়গায় স্থির করার জন্য আর সময় নিল না। ডান হাতের আঙ্গুল দিয়ে রুপার ভোদার চারপাশের ডলতে ডলতে কোমড় বেকিয়ে ধোনটা এগিয়ে নিয়ে আসল। ধোনের বিশাল মুন্ডুটা রুপার ভোদার উপরে গিয়ে ঠেকল।

রুপা তার ভোদার উপরে গরম স্পর্শ পেল। একটু আগে চোখের সামনে দেখা জাকিরের ধোনের আকারটা কল্পনা করে মনে মনে প্রস্তুতি নিয়ে নিল। চোখ বন্ধ করে দুহাতে জাকিরের চুল খামচে ধরল। ঠোটে ঠোট চেপে জাকিরের মুখের ভেতরে তার জ্বিব ঢুকিয়ে দিল আরাম পাওয়ার জন্য।

কোমড় দিয়ে চাপ দিতে শুরু করল জাকির। একই সাথে ডান হাতের আঙ্গুল দিয়ে রুপার ভোদার চামড়া দুপাশে সরানোর চেষ্টা করল যেন তার ধোন সাচ্ছন্দে রুপার ভেতরে ঢুকে যেতে পারে। এতক্ষন একে অপরের শরির নিয়ে খেলছিল বলে রুপার ভোদার ভেতরে যথেষ্ট রস কেটেছে। যতই জাকিরের ধোন রুপার ভোদায় ঢুকছে ততই রস বের হয়ে জাকিরের আঙ্গুল ভিজিয়ে দিচ্ছে। সেই রস ভোদার ভেতরের দেয়াল পিচ্ছিল করে রেখেছিল বলে জাকির এক চাপে তার ধোনের পুরা মুন্ডুটা ভোদার ভেতরে ঢুকিয়ে দিল। new sex choti

জাকিরের মুখের উপরে বড় বড় শ্বাস ফেলছে রুপা। সে যথেষ্ট কামুক প্রকৃতির মেয়ে। চোখ বন্ধ করে অপেক্ষা করতে থাকল জাকিরের সম্পূর্ন ধোনটার জন্য।
একটু বিরতি নিয়ে আবার জাকির চাপ দেওয়া শুরু করল। যতটা সম্ভব আস্তে আস্তে ঢোকানোর চেষ্টা করছে যেন রুপা অতি মাত্রাই ব্যথা না পায়। ব্যথা একটু পাবে সে তো জানা কথা। কিন্তু অতি মাত্রায় হয়ে গেলে হয়ত রুপা আর তাকে চুদতে দিবে না। জাকির রুপাকে সারা জিবন চুদতে চায়। রুপাকে প্রথম দেখার পরেই তার মনের দ্বিতীয় একট স্বত্বা তাকে রুপাকে বিছানায় নেওয়ার জন্য প্রলুব্ধ করেছে।

ব্যথা সহ্য করতে না পেরে রুপা জাকিরের ঠোট ছেড়ে উপরের দিকে মাথা তুলে দিয়েছে। অজান্তেই মুখ হা করে জোরে জোরে বাতাস নিচ্ছে। টের পাচ্ছে তার ভোদার চামড়া প্রশস্ত করে জাকিরের ধোন ভেতরে ঢোকার জায়গা করে নিচ্ছে। অর্ধেকটা বোধহয় ভেতরে ঢুকে গিয়েছে। আরেকটু বাকি আছে। এমন সময় টের পেল জাকির তার ধোনটা বের করে নিচ্ছে বাইরের দিকে। new sex choti

– কি করছ?
– আস্তে আস্তে ঢুকাই। তা না হলে..
জাকিরের চুল ধরে মাথাটা তার মুখের সামনে আনল রুপা। জাকিরের চোখে চোখ রেখে ফিসফিস করে বলল-
– তা না হলে আমি তোমাকে খুন করব, জাকি পুরাটা ঢুকাও।

রুপার চোখে চোখ রেখে জাকির কোমড়ের চাপ বাড়াতে থাকল। বাচ্চার মা নারীর ভোদা এত টাইট হবে এটা সে আশা করেনি।
দাতে দাত চেপে ব্যথা সহ্য করার চেষ্টা করছে রুপা। না পেরে আবার জাকিরের ঠোটে ঠোট ছুয়ে জানতে চাইল-
– আর কতটা আছে?
– অনেক টুকু।
– অহ! new sex choti

কিছুটা হতাশ হল রুপা। তারপর আবার বলল-
– জাকির, আমার কথা ভুলে যাও। আমার জন্য তুমি কষ্ট পেওনা। তোমার যেভাবে ইচ্ছা আমাকে ভোগ কর।
– না, সোনা আমি তোমাকে সারা জিবন চাই। শুধু আজ রাতের সুখের জন্য আমি তোমাকে কষ্ট দিব না।
– তুমি আমাকে সাজাকিরন কষ্ট এবং সুখ দেওয়ার অধিকার পেয়ে গিয়েছ অনেক আগেই। এখন নিজের সুখটা বুঝে নাও।

রুপার কথাগুলো জাকিরের কানে বিশ্বাস হল না। কিন্তু রুপা যা চাইছে তা তাকে দেওয়ার জন্য জোরে একটা চাপ দিয়ে সম্পূর্ন ধোনটা রুপার শরিরের ভেতরে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করল।
রুপার দুই পা আপনা আপনি দুপাশে প্রসারিত হয়ে গেল। মনে হল তার ভোদার চামরা কেটে জাকিরের ধোনটা তার শরিরের ভেতরে জায়গা করে নিল। সারা শরিরের শক্তি দিয়ে রুপা জাকিরের মাথাটা চেপে ধরল তার মুখের উপরে। new sex choti

জাকিরের নাকের পাশে তার নাক থরথর করে কাপছে। কাপছে সারা শরির শুকনো পাতার মত। নাভির গোড়া থেকে একটা সুখের জোয়ার ছড়িয়ে পড়ল রুপার সারা শরিরে। মুখ হা হয়ে ফুসফুসের জমে থাকা বাতাস বের হয়ে গেল। একই সাথে রুপার মনে হল তার শরিরের ভেতরের সব কিছু বের হয়ে আসতে চাইছে। সুখের তিব্র স্রোতটা সহ্য করার জন্য রুপা দুই পা দিয়ে আবার জাকিরের কোমড় পেচিয়ে ধরল। উত্তেজনায় উঠে বসার চেষ্টা করল এবং একই সাথে প্রথম বারের মত নিজের কোমড় উচু করে নিচ থেকে তল ঠাপ দিল।

জাকিরের ধোনের বাকি টুকু রুপার ভোদায় ঢুকে গেল। কোমড় ঝাকিয়ে ঝাকিয়ে রুপা প্রথমবারের মত মাল ছেড়ে দিল জাকিরের ধোনের উপরে। রুপার গরম মাল জাকিরের ধোনের চারপাশ থেকে উপচে বের হয়ে আসল। আরো কিছুক্ষন রুপার শরির কেপে কেপে উঠল। দুহাতে চেপে ধরে থাকল জাকিরের মাথা। তারপর জাকিরকে ছেড়ে দিয়ে এলিয়ে পড়ল বিছানায়।

জাকিরের ধোন তখনও রুপার ভেতরে শক্ত হয় আছে তার সম্পূর্নতা নিয়ে। কিন্তু রুপার মুখে ক্লান্তি ও প্রশান্তির ছায়া দেখে জাকির আর ঠাপানোর চেষ্টা করল না। ভাবল একটু বিরতি দিলে ভাল হবে। ভেতরে ভেতরে সে জ্বলে পুড়ে গেলেও নিজেকে সংযত করল। ধোনটা টেনে বের করে ফেলতে যাচ্ছিল এমন সময় রুপা দুহাতে জাকিরের কাধ ধরে জাকিরকে থামিয়ে দিল। new sex choti

জাকির এবার বুঝল, আজ থেকে রুপা নিঃসন্দেহে এবং সেচ্ছায় তার দাসী হয়ে গেল। সে কোমড় উঠিয়ে ধোনটা একটু করে বের করে আবার ঢুকিয়ে দিল। ককিয়ে উঠল রুপা। কিন্তু এবার আর জাকিরকে ছাড়ল না। জাকির আবার ধোনটা একটু বের করে এবার একটু জোরে চেপে ঢুকিয়ে দিল রুপার ভেতরে। রুপার গলা দিয়ে একটা অস্ফুট শব্দ বের হয়ে আসল।

আস্তে করে রুপা বলল-
– কিচ্ছু হবে না। কেউ কিছু শুনলেও কিচ্ছু হবে না। তুমি কর।
জাকির আস্তে আস্তে ঠাপানির জোর বাড়িয়ে দিল আর রুপা আস্তে চিৎকারের শব্দ বাড়িয়ে দিল।

  বৌদির চোদন কাহিনী – অশ্লীলতার চরমসীমা – Bangla Choti Golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *