bangladeshi new choti golpo – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

bangladeshi new choti golpo বাথরুমের দিকে নিয়ে গেল।এবার মিছির আলী তার সর্বশক্তি দিয়ে বাধা দেওয়ার চেষ্টা করতে মৌমিতার মুখে কথা ফুটল, ‘আহ! ললি স্যার, এমন করছেন কেন ওওওহহহ আসুন।

নাহলে কিন্ত মারবো হি হি বলে দ্বিগুন জোরে টান দিয়ে ওনাকে বাথরুমের দরজা খুলে ঢুকিয়ে দেয় মৌমিতা।মানসিক রোগীদের ভায়োলেন্সের সময় যে আসলেই শক্তি বেড়ে যায় তা আজ হাড়ে হাড়ে টের পাচ্ছেন মিছির আলী।

তাই মৌমিতা যখন তার শার্টের বোতাম খুলতে শুরু করল, উনি আর বাধা দিলেন না।না হলে কি করে বসে তার কোন ঠিক আছে? উনি অবাক হয়ে দেখলেন, মৌমিতা বেশ সুন্দর করে তার বোতামগুলো খুলে শার্টটা খুলে ফেলল।মনে হচ্ছে যেন সে সম্পুর্ন স্বাভাবিক। bangladeshi new choti golpo

তাই ওনার প্যান্টে হাত দিতেই উনি আপত্তি করে মৌমিতার হাত ধরে ফেললেন।তাইতে মৌমিতা ওনার দিকে এমন হিংস্রভাবে তাকালো যে উনি আবার চুপষে গেলেন।অবশ্য চমকের প্রাথমিক ধাক্কাটা কেটে যাওয়ার পর এরকম সুন্দরী একটা মেয়ের সান্নিধ্যে একা মিসির আলী নিজের মাঝে অসস্তির সাথে সাথে কেমন একটা পুলকও অনুভব করছিলেন, যা উনি জীবনে আর কখনো করেননি।

উনি বাধা না দিলে মৌমিতা যেন একেবারে স্বাভাবিক।সে সুন্দর করে মিসির আলীর প্যান্টের বোতাম খুলে একটানে আন্ডারওয়্যারসহ নামিয়ে দিল।মিসির আলীর ভয়ংকর লজ্জা লাগছিল।হোক মানসিক রোগী, তাও তো একটা মেয়ের সামনে জীবনে প্রথম সম্পুর্ন নগ্ন হলেন উনি।মৌমিতার পাতলা নাইটির বড় গলা দিয়ে তার বুকের ভাজ পরিস্কার দেখা যাচ্ছিল, তা দেখে মিছির আলী একটু উত্তেজিতও হয়ে উঠলেন।

তার নুনুটা শক্ত যাচ্ছিল।ওনার নুনুটা দেখেই বাথরুমের মেঝেতে ঝুকে থাকা মৌমিতা বাচ্চা মেয়ের মত হাততালি দিয়ে উঠল।
ইয়াম কি মজা আমার ললিপপ ইয়াহু bangladeshi new choti golpo

মৌমিতার একথা শুনে মিছির আলীর মাথা নস্ট হয়ে যাওয়ার অবস্থা।ললিপপ? আমার পেনিস মৌমিতার ললিপপ? মাই গড কিন্ত ওনাকে আর কোন চিন্তার সুযোগ না দিয়েই মৌমিতা উঠে দাঁড়িয়ে তার কাপড় গুলো একপাশে ছুড়ে ফেলে শাওয়ারটা ছেড়ে দিয়েছে।

মিছির আলী কিছু বুঝার আগেই সে এসে ওনার হাল্কা লোম সর্বস্ব প্রসস্ত বুকে হাত দিল।গিজারের হাল্কা গরম পানির সাথে মৌমিতার নরম হাতের স্পর্শ পেয়ে মিছির আলীর সারাদেহ শিরশির করে উঠল।মৌমিতার নাইটিও ভিজে যাচ্ছে, কিন্ত সেদিকে তার কোন নজর নেই।

সে মিছির আলীর সারাদেহে হাত ঘষে যেন ওনাকে গোসল করিয়ে দিচ্ছিল, শুধু তার নিম্নাঙ্গগুলো একটু এড়িয়ে।মিছির আলী এমনিতেই বাইরে থেকে এসেই শাওয়ার নেন, কিন্ত এই মেয়ে তা জানলো কিভাবে।মিছির আলী কিছু বলারও সাহস পাচ্ছিলেন না, পাছে এই মেয়ে আবার ভায়োলেন্ট হয়ে উঠে। bangladeshi new choti golpo

আর মৌমিতার হাতে এভাবে গোসল করতে গিয়ে মিছির আলীর অদ্ভুত একটা অনুভুতি হচ্ছিল।অপরিচিত একটা মেয়ে, জীবনে একবার তার সাথে ঠিকমত কথাও হয়নি, অথচ সে কেমন আদরের সাথে ওনার গায়ে হাত বুলিয়ে দিচ্ছিল।

মৌমিতা এবার মিছির আলীর ধোনে হাত দিতেই উনি লাফিয়ে উঠলেন, মৌমিতা তার দিকে আরো একবার কড়া করে চাইতেই তিনি আবার নিশ্চল হয়ে গেলেন।

ভিজে কাপড় গায়ের সাথে লেপ্টে গিয়ে মৌমিতার দেহের সবগুলো ভাজ তখন পরিস্কার দেখা যাচ্ছিল, সে নিচে কিছুই পড়েনি।মিছির আলীর তখন বেশ উত্তেজনা হচ্ছিল, তার উপর তার ধোনে হাত ঘষে ঘষে মৌমিতা এমনভাবে তা পরিস্কার করছিল যে মিছির আলীর মনে হচ্ছিল এখুনি সেটা দিয়ে কামানের গোলা বেরিয়ে আসবে।

ভিজে নাইটির উপর দিয়ে মৌমিতার ফুলোফুলো মাইদুটোর বোটা পর্যন্ত স্পষ্ট দেখা যাচ্ছিল।জীবনে প্রথম সামনাসামনি এভাবে একটা মেয়ের মাই দেখে মিছির আলীর খুব ইচ্ছে হচ্ছিল হাত দিয়ে ধরার।তবুও উনি একটা ‘অসহায়’ মানসিক রোগির উপর অন্যায় সুযোগ নিতে চাইলেন না। bangladeshi new choti golpo

মৌমিতা আরকিছুক্ষন তার সারা দেহে ডলাই মালাই করে যেন সন্তুষ্ট হলো।এরকম গোসল মিছির আলী তার বাপের জন্মেও করেননি।উত্তেজনায় তখন ওনার নুনু মনে হচ্ছিল যেন চামড়া ছিড়ে বের হয়ে যাবে।

পাশেই হ্যাঙ্গারে টাঙ্গানো একটা টাওয়েল হাতে নিয়ে মৌমিতা তার সারা শরীর মুছে দিতে লাগল।কিন্ত চুপচুপে ভিজা নাইটিটা সহ তার নিজের ভেজা দেহের দিকে তার কোন মন ছিলোনা।

মিছির আলীকে মুছে দিয়ে তাকে আবার টেনে বাথরুম থেকে বের করে আনলো মৌমিতা।ঘরের মেঝেতে যে চুপচুপ করে তার শরীর থেকে পানি পড়ছিল সেটা মৌমিতা তো নয়ই, মিছির আলীও দেখেও দেখলেন না।

ওনাকে টেনে এনে একধাক্কায় বিছানায় কিনারে বসিয়ে দিয়ে তার সামনে উবু হয়ে বসলো মৌমিতা।মিছির আলীর নুনু তখনো শক্তই রয়েছে। bangladeshi new choti golpo

তা দেখে মৌমিতা যেন আবার একটু আগের মত পাগল হয়ে উঠল।ওটা হাত দিয়ে ধরে ধরে দেখতে লাগল সে।মিছির আলী তখন নিজেকে সম্পুর্ন মৌমিতার হাতে ছেড়ে দিয়েছেন।যা করছে করুক, এতে যদি মেয়েট একটু শান্ত থাকে তাই সই।

মৌমিতা এবার মিছির আলীকে তার সর্বাঙ্গ কাঁপিয়ে বিস্মিত করে দিয়ে তার নুনুটা মুখের ভিতরে ভরে ফেলল।তারপর একেবারে ললিপপের মতই চুষতে লাগল।

মিছির আলী প্রথমে একটু শক খেলেও, নুনুতে মৌমিতার নরম মুখের স্পর্শে সুখে আত্নহারা হয়ে গেলেন।তার এতো ভালো লাগছিল যে বলার মত নয়।তিনি নিচে তাকিয়ে মৌমিতার নুনু চোষা দেখছিলেন, আর মৌমিতাও তার চোখে চোখ রেখে নুনুতে মুখ ওঠানামা করছিল।

মিছির আলী অবাক হয়ে দেখলেন, মেয়েটার চোখে কামনা নয়, রয়েছে একটা বাচ্চা মেয়ের কোন কাঙ্খিত কিছু পাওয়ার পরম আনন্দের প্রতিচ্ছবি। bangladeshi new choti golpo

কিন্ত এর মাঝেও মৌমিতার চোখে তিনি যেন একটু ভালোবাসার পরশও দেখতে পেলেন? মিছির আলীর নুনু চুষতে হঠাৎ করে যেন ভিজা নাইটিটা মৌমিতার অসহ্য মনে হল।

সে এক টানে ওটা খুলে ফেলে আবার মিছির আলীর নুনু চোষায় মন দিল।মৌমিতার হাল্কা ভেজা যৌবনপুষ্ট নগ্ন দেহ দেখে মিছির আলীর মাথা খারাপের অবস্থা।

তিনি ছেলেমানুষ নন, তবুও জীবনে প্রথমবারের মত একটা মেয়ের দেহ দেখা, তাও মৌমিতার মত চরম সেক্সী একটি মেয়ে, তাকে আঠারো বছরের যুবকের মতই উত্তেজিত করে তুলেছিল।মৌমিতার ভেজা দেহটা যেন ক্রীমের মত মসৃন।ওর সুডৌল মাইগুলো তার হাটুর সাথে ঘষা খাচ্ছিলো।

জীবনে কখনো হস্তমৈথুন না করা মিছির আলী মৌমিতার এ আদর আর বেশিক্ষন সহ্য করতে পারলেন না।ওনার নুনু দিয়ে গলগল করে বীর্য বের হতে লাগল। bangladeshi new choti golpo

মৌমিতা মুখে তার গরম বীর্যের স্পর্শ পেয়ে আরো পাগলের মত তার নুনু চুষতে চুশতে সব গিলে নিতে লাগল।তার কাছে এগুলো পৃথিবীর সবচেয়ে মজার খাবার বলে মনে হচ্ছিল।বীর্য বের হওয়া থেমে যেতে মৌমিতা নুনুটাকে চেটে পরিস্কার করে দিল।মিছির আলীর মনের একটা অংশ ভেবে উঠল আহ এবার তবে মুক্তি মিলল।

কিন্ত অন্য একটা অংশ যেন আরো কিসব করতে চাচ্ছিল।মৌমিতাও যেন সেই অংশেরই পক্ষে।সে উঠে দাঁড়িয়ে ঠোটে লেগে থাকা মিছির আলীর বীর্য জিহবা দিয়ে একবার চেটে নিল।

দৃশ্যটা মিছির আলীর কাছে দারুন উত্তেজনাপূর্ন মনে হচ্ছিল, আবার একই সাথে একটা অপরাধবোধও কাজ করছিল।কিন্ত এবারও মিছির আলীকে কিছু বুঝে উঠার আগেই মিছির আলীর উপরে ঝাপিয়ে পড়ল।মিছির আলীকে নিয়ে বিছানায় লম্বা হয়ে পড়ল ও।

হাল্কা মৌমিতার ওজনে মিছির আলী খুব একটা ব্যাথা পেলেন না, কিন্ত তার নগ্ন দেহের নরম স্পর্শ ওনাকে পাগল করে তুলল। bangladeshi new choti golpo

ওনার মুখের থেকে এক ইঞ্চিও হবে না মৌমিতার মুখের দুরত্ব।উত্তেজনায় মৌমিতার চোখ চকচক করছিল, সে জোরে জোরে শ্বাস ফেলছিল।তার মুখের মিস্টি গন্ধ মিছির আলীর নাকে ঢুকে তার সারা দেহকে কেমন অবশ করে দিচ্ছিলো।উনি কোনমতে বলে উঠলেন, মৌমিতা উমমম তোমার ললিপপ উউউহহহ খাওয়া শেষ হয়নি?

মৌমিতা মিছির আলীর কানের কাছে মুখ নামিয়ে ফিসফিস করে বলল, ‘হয়েছে তো! কিন্ত লজেন্স খাওয়া হয়নি যে?’
মৌমিতার সেক্সী কন্ঠ শুনে মিছির আলীর বেসামাল অবস্থা।তার মাঝেও উনি কাঁপা কন্ঠে বললেন, ‘কি…কিন্ত লজেন্স আবার কোনটা?

এটা’ বলে মৌমিতা তার মুখ আরো নামিয়ে আনে, মিছির আলী মুখে তার গরম নিশ্বাসের ছোয়া পান।মৌমিতার পাতলা কমলার কোয়ার মত ঠোট মিছির আলীর ঠোট স্পর্শ করতেই উনি কেঁপে উঠলেন।

তার সারা দেহ দিয়ে যেন বিদ্যুতের চমক বয়ে গেল।তিনি নিজের অজান্তেই ঠোট ফাক করে দিলেন।মৌমিতার তার নিচের ঠোটে চুষে দিতে লাগল। bangladeshi new choti golpo

মৌমিতার ঠোটের মিস্টি গন্ধে মিছির আলীও আর চল্লিশোর্ধ সাইকোলজীর প্রফেসর হয়ে থাকতে পারলেন না।যৌবনে পরিপুষ্ট এক যুবকের মত তিনিও সমান আবেগের সাথে মৌমিতার উপরের ঠোটে চুমু খেতে লাগলেন।

মৌমিতা এবার ঠোট উপরে তুলে মিছির আলীর মুখের ভিতরে জিহবা ঢুকিয়ে দিয়ে ওনারটাও খুজে নিল।ওনার মুখের ভিতরে জিহবার পরশ বুলিয়ে দিয়ে মৌমিতা যেন তার দেহের উষ্ঞতাকে ওনার মুখের ভিতরেও ছড়িয়ে দিচ্ছিল।

মিছির আলীর একটা হাত যেন ওনার অজান্তেই মৌমিতার পিঠে ঘোরাফেরা করছিলো।মৌমিতা মিছির আলীর ঠোটে চুমু খেতে খেতে তার কানে ও গলায় হাত বুলিয়ে দিচ্ছিল।

মৌমিতার টুকটুকে জিহবা চুষতে চুষতে মিছির আলী ওর মধ্যে নিজেকে হারিয়ে ফেললেন।তার আর কোন কিছুর খেয়াল রইলো না। kolkata choti golpo

উনি মৌমিতার নিতম্বে বারবারই হাত নামিয়ে চেপে ধরছিলেন আর মৌমিতাও তাতে আরো উম্মাদের মত হয়ে উঠছিল, কিন্ত এবার মিছির আলী তা নিয়ে চিন্তা করছিলেন না।মৌমিতা এবার ওনার মুখ থেকে থেকে গলায় ঠোট নামিয়ে আনলো।সারা গলায় চুষে চুষে লাল করে ফেলল। bangladeshi new choti golpo

গলা থেকে মিছির আলীর কানে গিয়ে ছোট্ট করে কামড় দিয়ে ওনাকে আরো উত্তেজিত করে তুলল ও।মিছির আলী মৌমিতার ঘন চুলে মুখ গুজে তার নিতম্বে হাত দিয়ে চেপে চেপে ধরছিলেন।মৌমিতার বুভুক্ষ মাই আর অবহেলা সহ্য করতে পারছিলো না।

সে তাই হাত নিচে নামিয়ে মিছির আলির একটা হাত চেপে ধরে উপরে তার মাইয়ে এনে রাখল।মৌমিতার নরম মাইয়ে হাত পড়তেই মিছির আলী আরো একবার শক খেলেন।ওটায় হাত দিতে তার এতো ভালো লাগছিলো যেন উনি অন্য হাতটাও তুলে এনে মৌমিতার দুটো মাইই টিপতে শুরু করলেন।

মৌমিতার মুখ দিয়ে দারুন সব আদুরে শব্দ বের হয়ে আসছিল।সে তখনো মিছির আলীর গলায় ঠোট দিয়ে চুষে যাচ্ছে।মৌমিতা এবার নিজেই মিছির আলীর মাথা ধরে তার মাইয়ে নামিয়ে আনলো।চোখের সামনে মৌমিতার লাল হয়ে থাকা অপরূপ মাইগুলো দেখে সেগুলোকে অমৃতের মত মনে হলো মিছির আলীর। bangladeshi new choti golpo

উনি মুখ নামিয়ে একটা মাই চুষে খাওয়া শুরু করলেন।অন্য মাইয়ে তখনো হাতের আক্রমন বজায় রয়েছে।মৌমিতা তার জীবনে প্রথম এরকম সুখ পেয়ে পাগলের মত হয়ে গেলো।তাকে আজ পর্যন্ত কোন ছেলে পটাতে পারেনি, অথচ এই এক মিছির আলীতেই তার কি যেন হয়ে গেল।

সে মিছির আলীর মাথা বুকের সাথে আরো জোরে চেপে ধরল।মিছির মৌমিতার মাই চুষতে চুষতে কোন এক চুম্বকের টানে যেন ওনার একটা হাত চলে গেল মৌমিতার উরুর কাছে।ওর স্পর্শকাতর উরুতে হাত দিতেই মৌমিতে একটু কেঁপে উঠল, সে নিজেই মিছির আলীর হাত ধরে তার ভোদার উপরে নিয়ে গেল।

মৌমিতার ভোদায় মিছির আলীর হাত পড়তেই নরম যায়গাটার স্পর্শ পেয়ে ওনার এক আশ্চর্য অনুভুতি হলো।সেখানে খোচা খোচা লোমও অনুভব করলেন তিনি।নিজের অজান্তেই যেন হাত দিয়ে যায়গাটা আস্তে আস্তে ঘস্তে লাগলেন তিনি। bangladeshi new choti golpo

উপরে মাইয়ে আর নিচে ভোদায় মিছির আলীর আদরে মৌমিতা পাগলের মত হয়ে উঠে জোরে জোরে চিৎকার করতে লাগল।যেন মিছির আলীর সব প্রতিবেশীকে জানিয়ে দেবে আজ ওনার ঘরে কি হচ্ছে।হাত দিয়ে মৌমিতার ভোদাটা ধরে ধরে মিছির আলীর খুব ইচ্ছে হলো ওটা কেমন তা দেখার।

উনি মৌমিতার মাই থেকে মুখ তুলে নিচে তাকালেন।মৌমিতার গোলাপি রঙের পাপরি মেলে থাকা ফুলের মত ভোদাটা দেখে ওনার দারুন এক অনুভুতি হলো।

কোন চিন্তা ভাবনা না করেই উনি তার মুখ নামিয়ে ওটায় একটা চুমু দিলেন।সাথে সাথে মৌমিতা কেঁপে উঠলো।সে আবার মিছির আলীর মুখ নিচে নামিয়ে আনল।
‘ওওওহহহহ স্যার আমার ললিপপটা আহ সুন্দর না স্যার? আআআআউউ একটু টেস্ট করে দেখবেন?

মৌমিতার মুখের এই সেক্সী আহবান শুনে মিছির আলী আর দ্বিধা না করে মুখ নামিয়ে ওর ভোদা চুষতে শুরু করে দিলেন।সেখানটা তখন রসে চুপচুপ করছে। bangladeshi new choti golpo

এর স্বাদটাও মিছির আলীর অসাধারন লাগছিল।একটা হাত উনি মৌমিতার মসৃন পেটে বুলিয়ে দিচ্ছিলেন।এভাবে বেশ কিছুক্ষন করার পরই মৌমিতা থরথর করে কেঁপে উঠে অর্গাজম করতে লাগল।নিজের ঠোটে মৌমিতার ভোদার কম্পন বেশ উপভোগ করছিলেন মিছির আলী।

মৌমিতার অর্গাজম হয়ে যেতেই মৌমিতা মিছির আলীকে উপরে টেনে নিয়ে আবার ওনার ঠোটে কিস করে নিজের ভোদার রসের স্বাদ নিতে লাগল।তারপর মুখ তুলে মিছির আলীর দিকে চাইলো।ওর চোখে তখন কিসের কামনা সেটা না বুঝার মত ছেলেমানুষ মিছির আলী নন। bangla choti golpo

উনি হাত দিয়ে ওনার শক্ত নুনুটা ধরে মৌমিতার ভোদায় লাগিয়ে সামান্য চাপ দিলেন।কিন্ত সেটা ঢুকতে চাইলো না।এবার একটু জোরে চাপ দিতেই হঠাৎ করে ঢুকে গেল, চিনচিনে ব্যাথায় মৌমিতা কেঁপে উঠল, দাঁত চেপে কিছুক্ষন ব্যাথা সহ্য করলো ও।মিছির আলীও ঐ অবস্থাতেই নুনুটা কিছুক্ষন রেখে দিলেন।

মৌমিতা একটু সহজ হয়ে এলেই উনি আস্তে আস্তে উঠানামা করাতে লাগলেন।মৌমিতাও আস্তে আস্তে দারুন মজা পেতে লাগল। bangladeshi new choti golpo

তার মুখ দিয়ে সুখের শীৎকার বেরিয়ে আসছিলো।তা শুনে এবার মিছির আলী গতি বাড়িয়ে দিলেন।মৌমিতার মুখ দিয়ে আআআআআআআআহহহহহহ উউউউউহহহহহহ শব্দ বের হয়ে আসতে লাগলো।

মৌমিতার মাইয়ের সাথে মিছির আলীর চওড়া বুক বারবার বাড়ি খাচ্ছিলো।মিছির আলী এবার উলটে গিয়ে মৌমিতাকে ওনার উপরে নিয়ে আসলেন।মৌমিতা ঝুকে পড়ে ওনার ঠোটে চুমু খেতে খেতে সামনে পিছনে নিতম্ব দোলা দিয়ে উপর থেকে থাপ দিতে লাগল।

মৌমিতার মাইগুলো মিছির আলীর বুকের সাথে ঘষা খেয়ে ওনাকে পাগলের মত করে তুলছিল।উনিও নিচ থেকে তলথাপ দিচ্ছিলেন।মৌমিতার চিৎকারে তখন ঘরের পর্দা কাঁপছে।মিছির আলী আবার মৌমিতাকে উলটে তার নিচে নিয়ে এলেন।এবার আরো জোরে জোড়ে ওকে থাপাতে লাগলেন।

মৌমিতার চিৎকারের জোরও সমান তালে বেড়ে গেল।এই অবস্থাতেই মৌমিতার অর্গাজম হয়ে গেল।সে পাগলের মত চিৎকার করে মিছির আলীকে জোরে চেপে ধরল। bangladeshi new choti golpo

মৌমিতার অর্গাজম হয়ে যাওয়ার পর মিছির আলী একই তালে থাপানো চালিয়ে গেলেন, মৌমিতাও আরো একটা অর্গাজমের দিকে এগুতে লাগল।এভাবে থাপাতে থাপাতে মিছির আলীর বীর্যপাতের সময় এগিয়ে আসতেই হঠাৎ হুশ ফিরল মিছির আলীর, এভাবে মেয়েটার যোনিতে বীর্য ফেললে তো ও প্রেগনেন্ট হয়ে যাবে

উনি তাড়াহুড়ো করে নুনুটা যোনি থেকে বের করে নিলেন, এতে একটু অসন্তষ্ট হলেও বুদ্ধিমতি মৌমিতা ঠিকই বুঝল ব্যাপার আসলে কি।সে তাই উঠে এসে আবার তার প্রিয় মিছির আলীর ললিপপ চুষা শুরু করল।ও মুখে দেওয়ার সামান্য পরেই সেখানে মিছির আলীর বীর্যের বিস্ফোরন ঘটলো

এবারও মৌমিতা সব চুষে খেয়ে নিল।তারপর মিছির আলীর উপরে লম্বা হয়ে শুয়ে পড়ল।মৌমিতার পিঠে হাত বুলিয়ে তাকে আদর করতে করতে মিছির আলীর মুখে কথা ফুটল, ‘কি করে হলো এটা মৌমি?
মিছির আলী ওকে আদর করে মৌমি ডাকায় মৌমিতার মুখে ছোট্ট একটা হাসি ফুটে উঠল। bangladeshi new choti golpo

যা হওয়ার তাই হয়েছে।জানেন স্যার আপনাকে প্রথম দিন দেখেই আমার কি যেন হয়ে গিয়েছিল, মিছির আলী ভ্রু উচু করতেই মৌমিতা জোরে জোরে মাথা নাড়ল।‘না স্যার অবসেশন না, আমি আপনাকে ভালোবেসে ফেলেছিলাম।কিন্ত সেটা কেমন করে যেন একটু আনিমেল ম্যাগনেটিজমের মত হয়ে গিয়েছিল।

সেজন্যই তো এতকিছু করতে হলো।অবশ্য সুমি ভাবী আর আপনার খালার সাহায্য ছাড়া আজ এখানে আসতে পারতাম না।আর পাগলের অভিনয়টাও।মানে তুমি ইচ্ছে করে পাগলের অভিনয় করেছিলে?

মিছির আলী অবাক হয়ে জিজ্ঞাসা করেন, বাসার সামনে পার্ক করে রাখা গাড়ীটার তবে এই রহস্য! তার মাঝে আবার আমার খালাও আছেন। bangladeshi new choti golpo

জ্বি স্যার, আব্বুকে আপনার কথা আমিই বলছিলাম।জানতাম আমার এরকম কিছু হলে আপনারই আগে খোজ পড়বে।বুদ্ধিটা ভালো না স্যার?মিছির আলী অবাক হয়ে মৌমিতার দুস্টু হাসিভরা মুখের দিকে তাকিয়ে রইলেন।

  ছয় মাস মামির সাথে – পর্ব -৭ • Bengali Sex Stories

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *