lesbian sex golpo সমকামী (পর্ব ৩) | Bangla choti kahini

Bangla Choti Golpo

bangla lesbian sex golpo choti. দিদি রুপার কথা মতো দরজা বন্ধ করে এলো ।
– এবার তোমার সব জামা কাপড় খুলে ফেলো ।
দিদি কোনো কথা না বলে নিজের জমা কাপড় খুলে ফেলে পুরো উলঙ্গ হয়ে গেল । ওর কাছে এটা করা ছাড়া কোনো উপায়ও নেই ।
রুপা একটা ওড়না দিয়ে দিদির হাত বেঁধে দিলো । দিদির শরীর টা সেরকম আকর্ষণীয় না । ওর মাই গুলো খুব ছোট বয়স হলেও বাড়েনি ।
রুপা , বিপাশা নে আবার এই মাগীটাকে বিছানায় শুইয়ে দে ।

[সমস্ত পর্ব
সমকামী পর্ব 2]

আমি রুপার কথা মতো দিদিকে বিছানায় শুইয়ে দিলাম । রুপা এবার বলল …
রুপা, চলে আয় আজকে এই খানকি মাগী টাকে পুরো বেশ্যার মতো চুদব ।
ঘরে এখন তিনজন উলঙ্গ মেয়ে । আমি আর রুপা দিদির পাশে শুয়ে শুয়ে ওর মাই খাচ্ছিলাম। দিদির মনে হয় মেয়েদের ছোঁয়া একদম পছন্দ করে না তাই আমরা ওর মাই খাওয়ার সময় ও কেমন বিরক্ত বোধ করছিল । আর করবেই নাই বা কেন । এত দিন তো রুপার বাবা আর না জানি কত ছেলে কে দিয়ে ওর মাই চুষিয়েছে আর গুদ মারিয়েছে । পুরো বেশ্যা একটা ।

lesbian sex golpo

আমি আর রুপা একসাথে দিদির মাই চুষছি ।
উম্ম উম্ম উম্ম উম্ম উম্ম উম্ম উম্ম উমমম উমমম উমমমম । দিদির মাই গুলো একটু ছোটো কিন্তু চুষে মজা পাচ্ছি । উমমম উমমম উমমম । রুপা দিদির গুদে আঙুল ঘষতে শুরু করল । দিদি আস্তে আস্তে উত্তেজিত করছে ।
দিদি , আহ আহ আহ আহঃ আহঃ । প্লিস ছেড়ে দাও তোমরা আমাকে আমি কাউকে কিছু বলবো না ।

রুপা , আমি কি পাগল নাকি তোমার মত একটা রসালো মাগীকে কি করে ছেড়ে দি বলো ।আজকে আমরা তোমার সব রস খেয়ে ফেলব ।
আমি, হ্যাঁ রুপা ঠিক বলেছিস আজকে এর গুদ ফাটিয়ে রস বার করব । না এবার চোদা শুরু কর ।

রুপা আর আমি দিদিকে চোদা শুরু করলাম । দুজনে একসাথে দিদির গুদ চাটা শুরু করলাম ।
উম্ম উম্ম উম্ম উম্ম উমমম উমমম । দিদির গুদ টা ফোলা । আর ফোলা হবে নাই বা কেন রুপার বাবা কে দিয়ে চোদায় তো মাগিটা । দিদির গুদের ক্লিটে জিভ স্পর্শ করতেই দিদি ককিয়ে উঠল । ওর গুদ টা চুষতে থাকলাম উম্ম উম্ম উম্ম কি নরম । দিদি একটা কাটা মুরগির মতো ছটফট করছে । কিন্তু দিদির হাত বাধা আছে তাই ছাড়াতেও পারছে না । তবে পা বাধা নেই তাই পা গুলো আবার ওপাশ করছে তাতে আমাদের ওর গুদ চুষতে অসুবিধা করছে । lesbian sex golpo

আমি, এই রুপা মাগীটাকে ধর তো শালী কে বিছানার সাথে বেঁধে দিয়ে চুদব ।
আমি আর কয়েকটা ওড়না দিয়ে ওর হাত পা বিছানার চারকোনা বেঁধে দিলাম । ফাঁক করা পায়ের মাঝখানে দিদি চেরা গুদ লাল টকটকে । আর রস গড়িয়ে পড়ছে । দিদি কে একটা বেশ্যার মতো দেখাচ্ছে । আমি দিদির মুখের উপর গুদ নিয়ে বসলাম । রুপা দিদির গুদে আঙুল দিয়ে চুদছে । দিদি গুদ মাড়িয়ে ওর গুদের ফুটোটা বেশ বড় হয়ে গেছে তাই সহজেই রুপার চারটে আঙ্গুলি ওর গুদে ঢুকে যাচ্ছে ।

এত দিন ছেলে দের বাঁড়া দিয়ে চোদা খাওয়ার পরেও রুপার আঙুল গুলো যখন ওর গুদে ঢুকছে ও আর্তনাদ করার চেষ্টা করছে কিন্তু আমি ওর মুখের উপর বসে থাকে সেটাও করতে পারছে না । এদিকে আমিও ওকে দিয়ে আমার গুদ চাটছি ।
উমমম উম্ম উম্ম উমমম উমমম দিদির পাতলা সরু জিভ তা একেবারে আমার গুদের ফ্যাট ঢুকে যাচ্ছে । lesbian sex golpo

উমমম উমমম উমমম উম্ম আহঃ আহঃ আহঃ আহঃ ।

আমি, খা খানকি খেয়ে ফেল আমার গুদে রস আজকে তোর মুখেই সব রস ফেলব ।
রুপা, হ্যাঁ ঠিক বলেছিস আজকে এই বেশ্যা টাকে আমাদের গুদের রস পেট ভরিয়ে খাওয়াব ।

আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ দিদির চাটন আমি যে স্বর্গের সুখ পাচ্ছিলাম । উম্ম উম্ম মম উম্ম উমমম আহঃ আহঃ আহঃ । চাট খানকি ।

১০ মিনিট ধরে গুদে চাটন খাওয়ার পর দিদির মুখেই হর হড় করে মাল ফেললাম দিদি অসহায় ভাবে সেটা গিলে নিলো ।

আমি দিদির পাশে শুয়ে ওর ঠিতে ঠোট বসিয়ে চুমু খেতে লাগলাম উম্ম উম্ম উম্ম ।

অন্ন দিকে রুপা দিদির গুদ চাটছে । দিদি কামের তাড়নায় উম উম্ম উম্ম উম্ম আহঃ আহঃ করে আওয়াজ করছে । একটু পরে দিদিও রুপার মুখে ওর গুদের মাল ফেলল । lesbian sex golpo

কিন্তু তাতে রুপা খুশি হলো না বরং রেগে গিয়ে বলল ।

রুপা , শালী বেশ্যা আমার মুখে তুই মাল ফেলি নে এটা এবার চেটে খা । রুপার কথা অমান্য করে সাধ্য দিদির তখন নেই সে কিছু না বলে রুপার মুখে চেটে মাল খেয়ে ফেলল ।

রুপা আর আমি দুজনে একসাথে একজন একজন অসহায় মেয়েকে চয়দছি সেটা ভেবেই গা টা শিউরে উঠল ।

আমি , রুপা আমার মাথায় একটা প্লান এসেছে ।
রুপা, কি প্লান।
আমি, খানকি টাকে ল্যাংটা করে বাড়ির বাইরে বের করে দেব । রাস্তায় যে দেখবে না চুদে ছাড়বে না । এটাই হবে ওর উচিত শাস্তি ।
রুপা , উরিববাস , কি প্লান তাই না ভেবেছো শোনা । ঠিক আছে এটাই করা যাক ।
কিন্তু তার আগে খানকি টাকে আরো একটু অত্যাচার করবো । lesbian sex golpo

(আমাদের কথা শুনে দিদি কেঁদে ফেলেছে ও আমাদের কাছে মিনতি করছে যে ও আর কোনদিন ওর রুপার বাবার সাথে সেক্স করবে না , কিন্তু কে শোনে কার কথা আমাদের মাথায় তখন ওকে বেশ্যা করার ভুত চেপেছে ।)

রুপা কয়েকটা পেন নিয়ে এসে দিদির গুদে ঢুকিয়ে দিলো । আমি আর রুপা পেন গুলো ধরে ওর গুদের ভেতরেই পাক খাওয়াতে লাগলাম ।
দিদি এবার প্রবল আর্তনাদ করছে । আমি আমার প্যান্টি টা ওর মুখে গুঁজে দি । দুটো মেয়ে মিলে যে ওকে এই ভাবে শায়েস্তা করবে সেটা ও ভাবতেই পায়নি । রুপা দিদির গুদে ক্যাশ চটাস করে চাপর মারতে থাকল । চাপর খেতে খেতে ওর গুদ একে বাড়ে লাল হয়ে গেল ।

দিদি , দিদিমনি ছেড়ে দাও আমাকে আমার খুব কষ্ট হচ্ছে আমাকে ছেড়ে আর কোনো দিন তোমার বাবার সাথে চোদাচুদি করব না । আমরা তবুও থামলাম না । আবার দিদির গুদ চাটতে শুরু করলাম । কাকু ওর গুদ মেরে বেশ নরম করে দিয়েছে । আমি আমার হাত টা ওর গুদে ঢোকানোর চেষ্টা করলাম । ওর গুদের ফুটো বড় হলেও হাত ঢোকানোর মতো বড় না । তবুও আমি জোর করে ঢুকাচ্ছিলাম । দিদি কান্নায় চিৎকার করছে আহঃ আহঃ আহ আহঃ আহঃব আহঃ আহঃ আহঃ আহ আহঃ আহঃ আহঃ আহ আহঃ আহঃ আহঃ আহ আহঃ আহঃ আহঃ আহ আহঃ । lesbian sex golpo

প্রায় ৫/৬ মিনিট এভাবে চোদার পর দিদি নেতিয়ে পড়ল । আমি আর রুপা ওর বাঁধন খুলে নিজেদের পোশাক পরে নিলাম । একটু পরে দিদি যখন চোখ মেলে তাকাল আমরা ওকে আবার হাত মুখ বেঁধে ল্যাংটো অবস্থা তেই বাড়ির বাইরে বের করে দিলাম । ওর এই অবস্থা দেখলেই যে কেউ ওকে চুদে দেবে । এত কিচ্ছু করার পর আমি আর রুপাও বেশ জ্যান্ত হয়ে গেছি ।

রুপা , কি রে বিপাশা কেমন মজা পেলি ?

আমি, মজা তো খুবই পেয়েছি । কিন্তু খানকি তাকে শাস্তি দিতে গিয়ে আমরাই তো কোনো মজা করতে পারলাম না । সেটার কি হবে ।

রুপা , তাতে কি হয়েছে অন্য কোনো দিন না হয় আবার সেক্স করব । এখন খুব ক্লান্ত লাগছে কাছে আয় তোকে জড়িয়ে একটু শুই । কিন্তু তার আগে আমাকে তোর দুধ খাওয়া । lesbian sex golpo

আমি, আমার মাই গুলো তোর খেতে খুব ভালো লাগে বল ?
রুপা , হ্যাঁ খুব । মনে হয় সারাক্ষণ মুখে নিয়ে চুষতে থাকি ।

আমি , আমি কি তোর মা নাকি ? যে তুই আমার মাই খাবি ?

রুপা , এই সব কথা থাক । দে না একটু চুষি ।
আমি, আচ্ছা নে চোষ । আমার শোনা ।

রুপা আমার মাই চুষছে । যেন ও আমার মেয়ে ।
রুপা মনের সুখে আমার মাই গুলো মুখের মধ্যে কচলে যাচ্ছে । মাঝে মাঝে মাই এর বোঁটা গুলো কামড়ে দিচ্ছে আর ব্যাথায় আমি আহঃ আহঃ আহঃ উম্ম করে উঠছি । রুপা আমার মাই ছেড়ে দিয়ে আমার নাভিতে জিভ ঢুকিয়ে চাটছে । উত্তেজনায় আমি আত্মহারা হয়ে রুপা মাথাটা চেপে ধরেছি পেটের মধ্যে । রুপা দুহাত দিয়ে মাই টিপছে আর অন্য দিকে আমার নাভিতে চুমু খেয়ে যাচ্ছে । lesbian sex golpo

উমমম উমমম উমমম মমম মমমমম উম উমমম ।রুপা এবার আমরা গুদে আঙুল দিয়ে চুদতে শুরু করল । এতক্ষন আমি এটার জন্যই অপেক্ষা করছিলাম । রুপা আমার গুদে আঙুল ঢোকাতেই আমার মুখে ব্যথা আর হাসি দুটোই ফুটে উঠল । রুপা একটু আগে সেক্স করতে না চাইলেও এখন আমার মাই খেয়ে সেক্স করার জন্য এক্কেবারে প্রস্তুত ।

রুপা আমার গুদ চাটতে শুরু করল । উমমম উমমম উমমম এই চাটন তার জন্যই কতক্ষন অপেক্ষা করে ছিলাম । রুপা গুদ চাটার সাথে সাথেই ওর আঙুল গুলো আমার গুদের ওপর রগড়াচ্ছিলো আর মাঝে মাঝে চটাস চটাস করে মারছিল । ওর মারের চোটে আমার গুদ লাল হয়ে গিয়েছে । আমার গুদ থেকে কম রস গড়িয়ে রুপার মুখে লাগছিলো । রুপা আমার গুদে ওর আঙুল ঢুকিয়ে চুদতে শুরু করল । ভেজা গুদে আঙুল চোদনের জন্য পচ পচ করে আওয়াজ হচ্ছে । রুপা এবার গতি বাড়ালো । lesbian sex golpo

আমি , উমমম উমমম উমমম আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহহহহ ফফফফফ উফফফমমমমমমম আহঃ আহ্হ্হঃ রুপা আমাকে তুই পাগল করে দিচ্ছিস । আরো জোরে কর আরো জোরে । ফাটিয়ে দে গুদ আমার । উমমম উমমম আহঃ আহঃ আহঃ আহঃ ।

১৫ মিনিট ধরে আঙুল দিয়ে গুদ চোদা খাওয়ার পর আমার রস ঝরে গেলো ।

  अधेड़ उम्र की आंटी : उसकी गान्ड चोदा (भाग-२)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *