ma chele 2022 এক অদ্ভুত খেলা – 3: প্রাক কথন

Bangla Choti Golpo

bangla ma chele 2022 choti. বিবাহিত প্রতিটি দম্পতিই সেফ পিরিয়ডের ব্যাপারটি জানেন। এটিকে প্রাকৃতিক গর্ভনিরোধ ব্যাবস্থাও বলা হয়। সাধারণত একজন নারী ঋতুমতী হবার পর তার মাসিক ঋতুচক্রের মাঝামাঝি কয়েকদিন তার জরায়ু থেকে ওভাম বা ডিম্বকোষ নির্গত হয়।এই সময়টা খুব উর্বর সময়। এই সময় ডিম্বকোষটি যদি পুরুষের উপযুক্ত সংখ্যক শুক্রানুর স্পর্শে আসে তাহলে সন্তান ধারণের সম্ভাবনা থাকে। ডিম্বকোষটি সাধারণত তিন দিন সক্রিয় থাকে বা বেঁচে থাকে। তাই নারীর মাসিক শুরু হবার পর প্রথম কিছুদিন ও শেষের কিছুদিন কোন নারীর অরক্ষিত জরায়ুতে পুরুষের বীর্য পৌছুলেও নারীর গর্ভধারণের খুব একটা সম্ভাবনা থাকে না।

বিবাহিত দম্পতিদের মধ্যে তাই একজন স্বামী তার স্ত্রীর মাসিকের সময়ের পর থেকে স্ত্রীর সেফ পিরিয়ডের দিনগুলি হিসেব করে বের করে নেন।
দাদা যখন নিয়মিত বাড়ী থাকেন তখন মাকে জন্ম নিয়ন্ত্রণ পিল এনে দিতেন। মাকে দেখতাম প্রতি রাতে ঘুমোনোর আগে একটা করে ওষুধ খেয়ে নিতেন। দাদা হয়তো কখনোই কনডম ব্যাবহার করতে চাইতেন না। এটি কখনো দেখিনি।টেবিলের ড্রয়ারে সব সময় মার খাওয়া সেই ঔষুধের পাতাটি থাকতো। মালা -ডি ওরাল কন্ট্রাসেপটিভ পিলস।এখন বুঝি এটি নিয়মিত খেয়ে মা শেষের দিকে বেশ কিছুটা মুটিয়ে গিয়েছিলেন।

ma chele 2022

দাদা মাকে তার নিজের উপর তুলে নিলেন। দেখলাম মা তার স্তনের একটা   বোটা দাদার মুখে পুরে দিলেন। দাদা চো চো করে মার দুধ চুষতে লাগলেন আরেকটা দুধ মর্দন করতে লাগলেন।দাদা মাকে ফিসফিস কন্ঠে কি যেন বললেন। মা হেসে উঠলেন।একটু আগে মিলিত হবার পর ছোট হয়ে আসা দাদার লিঙ্গটি আবার উত্থিত হয়ে বিশাল হয়ে আছে। মার যোনি আর তানপুরার মত বিশাল নিতম্ব ঘেষে এটি বেরিয়ে কাঁপছে।

প্রতিবার মিলিত হবার পরে মা স্নান ঘরে গিয়ে পরিষ্কার হয়ে আসতেন।এখন বুঝি দীর্ঘদিন পর মিলিত হয়ে অত্যন্ত বলশালী হয়েও বড়দা খুব দ্রুত মার যোনিতে বীর্যপাত করে দিয়েছিলেন।মা আর বড়দা জানতেন তারা কিছু সময় পর আবার মিলিত হবেন। মা বড়দার কানে কানে কি যেন বললেন। মা বড়দার উপর থেকে নেমে শুয়ে পড়ে তার দুই পা দুই দিকে ছড়িয়ে রাখলেন। মা একবার সতর্ক চোখে আমার দিকে তাকালেন। দাদা উঠে বসে তার বিশাল লিঙ্গটিতে তার মুখের লালা মিশালেন। ma chele 2022

দেখলাম বিশাল লিঙ্গটি কাঁপছে।এমন বিশাল লিঙ্গ যে কোন সমর্থ নারীরই পরম আকাঙ্খিত। দাদা বিশাল লিঙ্গটি মার যোনি মুখের কাছে এনে একটা ধাক্কা মারলেন। দেখলাম মা উহ!  করে ককিয়ে উঠলেন। এই বিশাল জিনিসটি মা কিভাবে নিতেন তা ভেবেই বিস্ময় লাগতো। দাদা মার যোনিতে তার ধোন প্রবিষ্ট করে মার উপর এলিয়ে মার ঠোঁট চুষতে লাগলেন।মা দাদাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরলেন। দাদা ক্রমাগত মার ঠোঁট চুষছেন। মা থাকতে না পেরে নিচ থেকে তার নিতম্ব তোলা দিতে লাগলেন।

দাদা বুঝলেন মা কি চান। দাদা প্রবল জোরে বাড়ি দিতে লাগলেন। সারা ঘরে অশ্লীল ঠাপের শব্দ। থপাত!  থপ থপ! থপাত থপাত! । দাদা এক নাগাড়ে দীর্ঘক্ষন ঠাপ দিতে লাগলেন।মা হলেও একটু আগে নিজ নারীর কাছে দ্রুত পতনের জন্য বড়দা হয়ত লজ্জিত ছিলেন। দাদা ঠাপ দিতে দিতে কখনো মার ঠোঁট চুষতে লাগলেন। কখনো মার দুধের বোটা কামড়াতে লাগলেন। হঠাৎ মা দাদাকে  ফিসফিস করে ওগো! ওগো! ওগো! বলে গোঙ্গাতে লাগলেন। দাদা থেমে গেলেন। ma chele 2022

মার কানে কানে ফিসফিস কন্ঠে কি যেন বলতে লাগলেন। মাও ফিসফিস করে দাদাকে কি যেন বললেন। দাদা আবার ঠাপ দেয়া শুরু করলেন। দাদা এবার মার দুই হাত নিজের দুই হাতের পাঞ্জার মধ্যে নিয়ে ঠাপাতে লাগলেন। দাদা ঠাপাতে ঠাপাতে মাকে ফিসফিস করে বলতে লাগলেন কিগো!  কিগো! হুহ!। মাও ফিসফিস করে দাদাকে কি যেন বললেন।

মা একটু পর আবার ওগো! ওগো  ইই!  আহ! আহ!  বলে গোঙ্গাতে শুরু করলেন।দেখলাম দাদাও আহ!  আহ!  করে প্রবল জোরে ঠাপ দিতে দিতে মার উপর এলিয়ে পড়লেন। বুঝলাম দাদা মার জরায়ুতে  বীর্যপাত করেছেন। মা আর দাদা দুজনেই খুব হাপাতে লাগলেন। মা দাদার পিঠে পরম মমতায় হাত বুলাতে লাগলেন। ma chele 2022

মা আর দাদা অনেক্ষন এভাবে পড়ে রইলেন।একটু পর মা দাদার থেকে মুক্ত হয়ে উঠে বসে পাশে থাকা কাপড় দিয়ে মার যোনিতে লেগে থাকা দাদার বীর্য মুছতে লাগলেন।দাদা আর মা দরজা খুলে বাইরে স্নানের ঘরে গেলেন।

ভোররাতে আবার ঘুম ভেঙ্গে গিয়েছিল। আধো ঘুমন্ত আমি দেখলাম মা আর দাদা আবার মিলিত হয়েছেন।

সকালে ঘুম ভাঙতেই দেখি মা দাদা জড়াজড়ি করে ঘুমিয়ে আছেন।দেখলাম মা শুধু সায়া আর ব্লাউজ পড়া, মার সায়া তার উরুর উপরে উঠে আছে। মার খুব ফরসা উরু দেখা যাচ্ছে।

আমার ঘুম থেকে উঠতে ভীষণ সংকোচবোধ হচ্ছিল। আমার ঘুম ভেঙ্গে গিয়েছে এটা বড়দা টের পেয়েছিলেন। বড়দা মাকে জাগিয়ে দিতেই মা উঠে কিছুটা বিব্রত ভাবে আমাকে বলে উঠলেন, একিরে!  অনু উঠে গেছিস মা! অথচ মা খুব ভোরেই ঘুম থেকে উঠেন । ma chele 2022

সেফ পিরিয়ডের ব্যাপারটি যে সব সময় সঠিক হয়না তার প্রমাণ পাওয়া গেল কিছুদিন পরেই মায়ের মাসিক বন্ধ হয়ে। দাদার বীর্য মার গর্ভ নিষিক্ত করে ফেলেছিল। মা গর্ভধারণ করে ফেলেছিলেন।

( চলবে)

  panu golpo রক্তের দোষ পর্ব 6: স্বপ্নপূরণের বাসনায় | Bangla choti kahini

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *