madam sex ম্যাডাম । ৩য় ভাগ

Bangla Choti Golpo

bangla madam sex choti. ম্যাডামের হাসি দেখে আমিও একটু হাসলাম। সত্যি বলতে এসবই স্বপ্ন মনে হচ্ছিল। মনে হচ্ছিল যেকোনো সময় স্বপ্ন ভেংগে যাবে আর বাস্তবে ফিরে দেখব এমন কিছুই নেই। নিজে গায়ে একটা চিমটি কাটলাম সত্যি নাকি স্বপ্ন বোঝার জন্য। না এটা স্বপ্ন নয় বাস্তব। আমি ম্যাডামের এলোমেলো চুলের মাঝে তার মুখখানা খুঁজে নিয়ে উচু হয়ে চুমু খেলাম। ম্যাডাম আমার চুমুতে সাড়া দিয়ে আমার উপর শুয়ে পড়ল। কোমল চাপ অনুভব করলাম সারা দেহে। ম্যাডামের নরম তুলতুলে মাই দুটো তখন আমার বুকের সাথে লেপ্টে আছে। ম্যাডামের খাড়া হয়ে থাকা বোটা গুলো স্পষ্ট অনুভব করছিলাম।

ম্যাডাম কে দু হাতে জড়িয়ে ধরে নিজের আরো কাছে চেপে ধরলাম। ম্যাডামের ঘারে চুমু খেতে খেতে তার সারা পিঠে হাত বুলাচ্ছি। ম্যাডামও আমাকে সাড়া দিয়ে পেটের উপর গুদ ঘসতে লাগলেন। আমি ম্যাডাম কে জড়িয়ে ধরে ঘুড়িয়ে নিলাম। ম্যাডামকে নিচে ফেলে তার ঘার থেকে মুখ উঠিয়ে গলায় কিস করতে থাকলাম। ম্যাডাম কোমড় বাঁকা করে শীৎকার দিতে থাকলেন। ভোর হতে চলেছে। আশেপাশে পাখির কলকাকলি ভেসে আসছিল। আমি ম্যাডামকে চুমু খেতে খেতে বুকে এসে থামলাম। ম্যাডামকে বেড লাইটের সোনালি আলোতে দেখতে থাকলাম। তার মাই দুটো আমার সামনে খাড়া হয়ে আছে।

madam sex

আমি মুখ নামিয়ে আনলাম ম্যাডামের একটা মাইয়ে। তারপর অন্য হাতে অপর মাইটা ধরে পিষতে লাগলাম। ম্যাডামের একটা মাই চুষে লাল করে ফেললাম। কিন্তু দুধের কোনো নাম গন্ধ পেলাম না।
এবার এই মাই ছেড়ে অন্য মাই চুষতে থাকলাম। অনেক্ষন মাই চুষে লাল করে ফেললাম। এটাতেও দুধের কোনো নাম নিশান নেই।
-ম্যাম, আপনার বুকে দুধ নেই কেনো?

ম্যাডাম আমার কথা শুনে ম্লান করে হাসলেন।
-মেয়েদের কন্সিভ না হলে বুকে দুধ আসে না। তোমার বুকের দুধ পছন্দ?
-বুকের দুধ কার না পছন্দ বলুন আপনি। আমি ভেবেছিলাম আপনার এর সুন্দর মাই চুষে চুষে দুধ বের করব। তারপর আপনার বুকে সব দুধ খেয়ে পেট ভরিয়ে ফেলব। madam sex

-বাব্বাহ! খুব খুধা পেয়েছে নাকি?
-তা পেয়েছে বটে।
-এক কাজ করো। আমার গুদের জল চেটে পুটে শেষ করো। মজা পাবে। তোমার চমৎকার চোষনে আমার গুদ জলে টইটুম্বর হয়ে আছে।
আমি ম্যাডামের প্লাজু টেনে খুলে ফেললাম। তারপর ম্যাডামের ক্লিন শেভ করা গুদে জিহবা দিয়ে চাটতে থাকলাম। ম্যাডামের কথাই ঠিক। ম্যাডামের গুদ জলে টই টই করছে। আমি একটা আংগুল ম্যাডামের গুদের ভেতর ঢুকিয়ে দিতে চেষ্টা করলাম।

ম্যাডামের গুদ যথেষ্ট টাইট। একটা আঙ্গুল ঢুকাতেই বেগ পেতে হল। গুদে আংগুল দিয়ে আঙ্গুল করছি আর ক্লিটেরিস চুষছি। ম্যাডামকে এভাবে বেশ কিছুক্ষন চোষা দিলাম। ম্যাডামের শীতকার বাড়তে থাকল ধীরে ধীরে। একসময় ম্যাডাম আমার মুখ তার গুদের উপর ঠেসে ধরে জল খসালেন।
গুদ বেয়ে ম্যাডামের গুদের জল পড়তে লাগল। আমি চুক চুক করে সে জল খেতে লাগলাম। যেমনটা ভেবেছিলাম ততটা মজাদার নয় গুদের জল। একটা আশটে গন্ধ পাচ্ছিলাম। madam sex

ম্যাডাম জল খসিয়ে ক্লান্ত। তিনি চোখ বন্ধ করে বড় বড় দম নিচ্ছিলেন। এদিকে আমার ধন বাবাজি আবার সটান দাড়িয়ে গেছে।

ম্যাডামের লাল রসালো গুদে বাড়া সেধানোর লোভ সামলাতে পারলাম না। ম্যাডাম চোখ বন্ধ করে শুয়ে আছেন। আমি তাকে কিছু না বলে বাড়ার মুন্ডিটা তার গুদের মুখে ঠেকালাম। আমার কাজে ম্যাডামের সম্মতি ফিরল। তিনি অবাক হয়ে আমার মোটা বাড়াটা দেখছিলেন।

আমি গুদের মুখে বাড়া সেট করে জোড়ে একটা ঠাপ দিলাম। নিমিষেই ম্যাডামের দীর্ঘ দিনের আচোদা গুদ চিরে পরপর করে আমার বাড়ার মুন্ডিটা গুদের মধ্যে হারিয়ে গেল।

ঘটনার আকস্মিতায় ম্যাডাম কিছু করার সুযোগ পেলেন না। আহঃ চেচিয়ে উঠলেন। জল খসিয়ে হয়ত তার হিতাহিত জ্ঞান ফিরতে শুরু করেছিল। তিনি আমার বাড়া গুদ থেকে বের করার জন্য নড়াচড়া শুরু করলেন। আমার মাথায় তখন গুদ চোদার নেশা উঠেছে। madam sex

ম্যাডামের দুই হাত বিছানার সাথে ঠেসে ধরে কোমড় সজোরে নামিয়ে আনলাম। বাড়ার অর্ধেকটা ম্যাডামের গুদে ঢুকে গেল। ম্যাডাম ব্যাথায় কাকিয়ে উঠলেন।

-অর্নব কি করছ ছেড়ে দাও আমাকে। আমি তোমার ম্যাডাম। তুমি আমার সাথে এমন করতে পারো না।

– কি বলছেন ম্যাম। আপনিই তো এসব শুরু করলেন। এখন আমাকে থামতে বলছেন কেন বুঝতে পারছি না।

-তখন আমার মাথা ঠিক ছিল না। জ্বরের ঘোরে এসব হয়ে গেছে। দোহায় তোমার আমাকে ছেড়ে দাও।

আমার মাথায় তখন মাল উঠে গেছে। ম্যাডামের আচরন আমার শুরু থেকেই অন্য রকম লাগছিল। মনে হচ্ছিল এ আমার দেখা চির পরিচিত ম্যাডাম নেই। হয়ত ডাক্তারের দেওয়া ঔষধের কারনে ম্যাডাম এমন করছিলেন।

বিষয়টা বুঝতে পারছিলাম। ম্যাডাম নিজ ইচ্ছায় এমন কিছু করতে চান নি। কিন্তু এ অবস্থায় আমার পক্ষে নিজেকে আটকানো সম্ভব নয়। আর নিজেকে এই কাজ থেকে বিরত রাখতেও চাই না। এমন সুযোগ হাতছাড়া করা বোকামি, ভালভাবেই জানি। madam sex

আমি ম্যাডামের হাত শক্ত করে ধরে রেখে নিজের কোমড় নাড়াতে থাকলাম। মৃদু ঠাপে অর্ধেক বাড়া দিয়ে ম্যাডামের গুদ ছেদে যাচ্ছি। ছোট ছোট অথচ কার্যকর ঠাপে ম্যাডামের মিনতি উপেক্ষা করে ম্যাডামকে চুদে চলেছি।

-ম্যাম, আমি নিজেকে আটকাতে পারছি না। আমাদের মাঝে অনেক কিছুই হয়ে গেছে এরই মধ্যে। এই শেষ কাজটুকু করলে আর কি বা এসে যাবে।

-না অর্নব। আমি তখন সজ্ঞানে ছিলাম না। আমি বুঝতে পারছি না কি করে তোমার সাথে এমন কাজ করে ফেললাম। দোহায় তোমার তুমি থামো। আমার এতবড় সর্বনাশ করো না।

-ম্যাম, আমি সত্যিই নিজেকে আটকাতে পারছি না। আপনার কোমল শরীরের প্রতিটা রোমকুপের নিজের চিহ্ন রাখতে চাই। আমি আপনার প্রতিটি ভাজেরর প্রেমে পড়েছি। আমি আপনার প্রতিটি খাজে নিজের সবটুকু ভালবাসা উজার করে দিতে চাই।

-আআহঃ অর্নব থামো। তুমি যেটা ভালবাসা বলছ সেটা কামনা ছাড়া কিছু নয়। আমি আমাদের এ কথা কাউকে জানাব না। আমায় ছেড়ে দিলে তোমাকে পরীক্ষায় ভাল মার্ক পাইয়ে দেব। আহঃ মাগো! অর্নব, প্লিজ তুমি এত বড় সর্বনাশ করো না। madam sex

আমি ম্যাডামের আর কোনো কথা শুনলাম না। নিজের সর্বস্ব দিয়ে সম্পূর্ন বাড়া ম্যাডামের দীর্ঘদিনের আচোদা গুদে গেথে দিলাম। সম্পূর্ণ বাড়া ঢুকতেই ম্যাডাম ব্যাথায় কান্না করে উঠলেন। নিচের ঠোট দাত দিয়ে চেপে শব্দ করা আটকাচ্ছেন। আমি দেখতে পেলাম ম্যাডামের চোখ দিয়ে জল বেয়ে পড়ছে। নিজের কাছে অনেক খারাপ লাগছিল।

প্রতি মুহুর্তে মনে হচ্ছিল বাড়া বের করে নিই। কিন্তু কোন অজানা কারনে সেটা করে উঠতে পারছিলাম না। ওদিকে ম্যাডামের মাঝে হয়ত আবারো কামনা জেগে উঠেছে। ম্যাডাম চোখ বন্ধ করে আছেন ঠিকই ব্যাথায় তার চোখের কোনা দিয়ে জল গড়িয়ে পড়ছে কিন্তু সেই সাথে প্রতি ঠাপে তার নাক ফুলে উঠছিল। স্বাস ভারি হচ্ছিল।

আমি নিজের সমস্ত শক্তি দিয়ে ম্যাডামের লম্বা লম্বা ঠাপে গুদ ছানতে লাগলাম। বাড়া মুন্ডি পর্যন্ত বের করে আবার গোড়া পর্যন্ত ঠেলে দিচ্ছিলাম ম্যাডামের নরম গুদে। কিছুক্ষন চোদার ফলে ম্যাডামের গুদ কিছুটা ঢিল হয়ে এসেছে। এখন অনেকটা অনায়াসেই বাড়া আগ পিছু করা যাচ্ছিল। ম্যাডামের গুদ রস ছাড়তে শুরু করেছে৷ আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। পক পক শব্দে আমার বাড়া ম্যাডামের নরম গুদে হারিয়ে যাচ্ছিল। madam sex

ম্যাডামের পা দুটো ব্যঙের মতো প্রতি ঠাপে লাফাচ্ছিল। তার কলাগাছেএ মতো মোটা উরু আর কলসির মতো কোমড় আমাকে পাগল করে তুলছিল।

আমার প্রতি ঠাপে ম্যাডামের মাই দুটো উপরে নিচে নাচছিল। এখন ম্যাডাম তার জ্ঞানমূলক কথা বন্ধ করে আমার ঠাপ এনজয় করছিলেন। তার মুখ থেকে আনন্দ শীতকার ভেসে আসছিল। প্রতি ঠাপে আমার বিচি ম্যাডানের পাছার সাথে বাড়ি খাচ্ছিল। থপ থপ শব্দে সারা ঘর ভরে উঠল। নিজের চোদন ক্ষমতা দেখে নিজেকে ধন্য মনে হতে লাগল।

প্রায় পনেরো মিনিট ম্যাডামকে এক প্রকার জোর করে চোদার পর বুঝলাম আমার মাল বেরুবে। আমি ম্যাডামের উপর ঝুকে পড়ে ম্যাডামকে কিস করলাম। ম্যাডাম দ্বিধা নিয়ে আমাকে কিস করতে থাকলেন।

অন্তিম মুহুর্ত বুঝতে পেরে ম্যাডামের ক্লিটেরিস ঘষতে থাকলাম। কাজ হল এতে। ম্যাডামের নিজেরও জল খসানোর মুহুর্ত চলে আসে। ওদিকে ম্যাডাম জল খসানোর আগ মুহুর্তে আমার কোমড় কেচি মেরে জড়িয়ে ধরলেন। আমি চেষ্টা করেও নিজের বাড়া বের করে নিতে পারলাম নাম। সেই সময় আমার মাল বেরুবে এমন মুহুর্ত চলে আসল। madam sex

কিন্তু বাড়া বের করতে পারলাম না ম্যাডামের শক্ত কেচি মারার ফলে। তাই শেষে বেশ কিছু লম্বা ঠাপ দিয়ে ম্যাডামের গুদের ভেতরেই নিজের দ্বিতীয় দফার সব মাল ঢেলে দিলাম।  মাল আউট করে ক্লান্ত লাগতে শুরু করল। তাই ম্যাডামের বুকের উপরেই রেস্ট নিতে লাগলাম। ভোরের আলো ততক্ষনে বেশ ভালভাবে ফুটতে শুরু করেছে।

দেখলাম হাত বাড়িয়ে ম্যাডাম বেড লাইট বন্ধ করে দিলেন। আমি ক্লান্ত থাকায় সেভাবেই ম্যাডামকে জড়িয়ে ধরে তার বুকের উপর ঘুমিয়ে পড়লাম।

(চলবে)

**আপনাদের মূল্যবান কমেন্ট আমাকে গল্প লিখার অনুপ্রেরনা দেয়। তাই নিজেদের মতামত জানিয়ে বেশি বেশি কমেন্ট করুন। আর গল্প ভাল লাগলে ভাল রেটিং দিয়ে পাশে থাকুন।

  জানলা ধরে ঝুলছে আর আমি ওর গুদ খাচ্ছি | BanglaChotikahini

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *