mami sex choti পারিবারিক মা মামি বোন – 1 by সজল

Bangla Choti Golpo

bangla mami sex choti. আমি সজল।আমার বয়স ২১ আমি ঢাকা নারায়নগঞ্জের থাকি আমি অনার্স পড়ি।আমি ছোট থেকে থাকি নানা নানির সাথে। তারা মারা যায় এখন মামা মামিদের সাথে আমার বাড়ি বরিশালে আমারা ছিলাম গরিব তাই মামারা আমাকে লালন পালন করতো। আমার পরিবারে ১ বোন ১ ভাই আছে আর মা বাবা।বড় মামা বিদেশ থাকে আর ছোট মামা চিটাগং ব্যবসার কাজে জন্য সপ্তাহে একবার আসে। বড় মামির বয়স ২৭। দুধ ৩৮ ডি পাছা ৪২ গায়ের রং শ্যাম বর্নের মতো উচ্চতা ৫” ১।

আর ছোট মামি হলো আমার রুপকথার নাইকার মতো। পুরো মডেল শাহাতাজ এর মতো। পাছা ও দুধ ৩৬ ডি পাছা ৪৪ বয়স ২৬ পুরো সেক্সি মাল তারে দেখলে যেকোনো বয়সের ছেলেদের ধোন খারাইয়া যাইবো।আমি প্রায় ব্যালকুনিতে তাদের ব্রা প্যান্টি লুকিয়ে নিয়ে আমার বাথরুম বাড়া খিছতাম।আমাদের ফ্যালাট হলো ৪ বেট রুম মাজখানে কিচেন রুম বড় মামির রুমে এটার্চ বাথরুম আছে আর কিচেন রুম এ একটা বাথরুম। একদিন বড় মামি তাদের বাড়িতে যায় বেড়াতে ৭ দিন এর জন্য।

mami sex choti

গত চার মাস দরে ছোট মামা ও আসতে পারে নাহ বাড়িতে। আমি একদিন সন্ধ্যায় আমি অনেক অসুস্থ হইয়া পড়ি এবং অনেক জ্বর ও শরীর ব্যাথা। ছোট মামি আমার জ্বর দেখে সেও আতঙ্ক হইয়া পরে। তারপর সে আমাকে মাথা পট্টি দেয় এবং তাও কোন উপায় নাহ দেখে ডাক্তার কল করে। এবং ডাক্তার আইসা মেডিসিন দেয়। ডাক্তার যাওয়ার পর মামি আমাকে ভিজা গামছা দিয়া শরীর মুইছা দেয় এবং হাত পা ধীরে ধীরে আমার নাভীর নিচে যাচ্ছে আমার শরীর কেন জানি একটা শিহরণ খাচ্ছে।

তারপর আমার ৯” / ২.৫ ” মোটা বাড়া টা খারাইয়া লুন্গিটা তাবু হইয়া যায়। ওনি হঠাৎ মুছা থামিয়ে দেয়। তারপর আবার শুরু করে এখন আর নাভির নিচে নাহ পা মুছে দিচ্ছে পা মুছতে মুছতে লুন্গি টা পায়ের হাটুর ওপরে ওঠিয়া মুছাতাছে হাটুর ওপর ওঠতাছে নাহ কিন্তু তার কনু আমার বাড়ার আগা লাগতাছে। মুছা শেষ করে ওনি ওনার রুমে চলে যায় ওইদিনের মতো।

পরের দিন একটু সুস্থ হইয়া ওঠছিলাম ঔষধ খাইয়া। হঠাৎ দেখি মামি একটু খোলা মেলা থাকে আগে আমাকে দেইখা ওরনাহ ঠিক করতো। এখন ওরনাই পরে নাহ আমি লক্ষ করলাম। তারপর একদিন মামি আমাকে রাতের ১টায় ডাক দেয়। আর আমি সারা দেই।আমিঃ মামি কি হইছে…? mami sex choti

মামিঃ আমার নাহ শরীর টা অনেক ব্যাথা করতাছে… একটু মালিশ কইরা দেও।

আমিও ভদ্র ছেলের মতো রাজি হইয়া যাই।
হাত পা টিপি পরে মামি বলে পিটা টিপ্পা দে……..
আমি করতে থাকি তারপর হঠাৎ বলে আমার বুকটা নাহ অনেক ব্যাথা করতাছে। একটু টিপ্পা দে… আমি তো আতকে ওঠালাম। নাহ করলাম নাহ। ধীরে ধীরে টিপতাছি দুধ। মামি হঠাৎ করে বলে ওঠলো জোরে টিপতে পারোস নাহ।

আমার তো সাহস বাইরা গেল। আমিও মনের সুখে টিপতে থাকি কচলাতে থাকি। আমি আর ঠিক না থাকতে পাইরা মামির ওপর ঝাপাইয়া পড়ি। এলোপাতাড়ি কি দুধ টিপা ইত্যাদি ১০ মিনিট এর মতো করার পর নাইটি টা খুলে ফেলি পরনে কালো কালার ব্রা ও প্যান্টি। লাইট অন ছিলো তো মামি চোখ বন্ধ করে আছে মামি কে অনেক সেক্সি লাগতাছিলো। mami sex choti

ব্রা ও প্যান্টি খুলার পর। তার হালকা হালকা বালে বড়া গোলাপি গুদটা অসাধারণ লাতাছিলো দিয়া দিলাম মুখ কি চোষাটাই নাহ দিলাম মামি আর থাকতে নাহ পাইরা ৫ মিনিট পরে তার কাম রস সব আমার মুখে আমি মধুর মতো গিইলা খাই তারপর আমাকে বলে এখন চোদ আমাকে তোর ওই খাম্বা দিয়া। তারপর আমি রেডি হইয়া পরি লুন্গিু খুইলা। প্রথম একটা ছোট টাপ দেই হালকা মাথাটা ডুকে গুদটা বিজা থাকার কারনে আর একটা টাপ এর কারনে পুরা অধেক ডুইকা থাইম্মা যায়।

মামি আহ্ করে ওটে এখন বলে আস্তে আস্তে ঠাপা আমিও ঠাপাতে থাকি এক পযায় পুরাটা ডুইকা যায় আর আমিও মনের সুখে ঠাপাতে থাকি। মামি ও আমার ঠামের তালে তালে বলে খানকির পোলা এত বড় ধোন লইয়া আছিলি আমি জানতাম নাহ।… নে এখন আমরে চোদ জোরে কর আমিও বাড়াই দেই। আর মামি বলে আহ্ আহ্ ওও আহ্ করতে থাকে… কি মজা রে তোর চোদোনে… আহ্ ওওও চোদ চোদ তোর মামি কে আচ্ছা মতো চোদ….. বলতে থাকে। আর এলোপাতাড়ি বকা মারতে থাকে। mami sex choti

আমাকে। আমিও বলি মাগি তোর সব যাস আাইচ্ছা মতো মিঠাইয়া দিমু খানকি মাগি এইগুলা বলতে বলতে প্রায় ১০ মিনিট মতো চোদার পর মামির গুদে মাল আউট করি…..
তার ওই রাতে আরো ২ বার চোদার ঘুমাইয়া যায়। পরের দিন সকলে ঘুম ভাংগে আমিও ওঠে বাথরুমে যাচ্ছি হঠাৎ কিচেন রুমে নজর দেখি মামি নাস্তা বানচ্ছে লেংটা হইয়া।

আমি বল্লাম এক রাতের চোদা খাইয়া সব সরম লজ্বা খাইয়া ফেলছো।হ্যা তোর যে চোদন যে মাগি খাইবো ওই মাগিই পাগল হইয়া যাইবো। তোর যে ধোন আর মোটা। তোর মামার তো ৪” ধোন আমার মতো মাগির তোর মতো ধোন ছাড়া হয় নাকি। তুই এখন থেকে যখন মনে চায় আমাকে চুদবি। তার পর থেকে শুরু হলো আমার আর ছোট মামির লিলা খেলা। mami sex choti

বড় মামি ও আসে ৭ দিন পর এখন আর দিনে আমরা খেলি নাহ।মামা ও আসলে ওই একদিন খেলা হতো নাহ। যখন দেখি বড় মামি তার রুমের লাইট অফ করে ওইদিনে ই চলে খেলা। একদিন মামি কে বলি দেখো এমন লুকা চুরি কইরা চোদ্দে ভালো লাগে নাহ। বড় মামিকে ও আমাদের দলে ভিড়াও তাহলে আরো মজা হইবো। মামি ও বলে তুই দেখ পারস নাকি…….. বাকি গল্প পরের ২য় পার্ঠে বলমু……….

সবার কামদেবী – 1 by Woman_is_Bitch

  bengali choti sex মা আর বোনের সাথে আমার চোদাচুদির নোংরা সংসার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *