new choti 2022 মাদক মা – এপিসোড – 1

Bangla Choti Golpo

bangla new choti 2022. হাই, আমার নাম অরিজিৎ গুহো।আমি কলকাতার একজন 22 বছর বয়সী লোক।এই গল্পটা আমার মা শিখাকে নিয়ে। আমার মা শিখা একজন গৃহিণী। 37 বছর বয়সে, তিনি বক্ররেখায় কিছুটা চওড়া, তার বয়সের যেকোনো বাঙালি গৃহবধূর কাছ থেকে প্রত্যাশিত তার কোমর বরাবর কিছুটা মোটা। যদিও অামার মায়ের একটি সুন্দর মুখ, ফর্সা ত্বক তার মুখে কোন চিহ্ন নেই এবং তার শরীরে খুব কম চিহ্ন রয়েছে। অ্যাঞ্জেলিনা জোলির মতোই তার প্রসারিত ঠোঁট রয়েছে যা অামার মায়ের সুন্দর মুখকে উচ্চারণ করে। আমাদের পরিবার অনেক ধনী।

আমার বাবা একজন ধনী ব্যবসায়ী যিনি বেশিরভাগ সময় শহরের বাইরে থাকেন। মাসে একবার বা দুবারই বাড়িতে আসেন। আমার মায়ের ফিগার – 36DD-28-40। মায়ের boobs এখনও ঝুলে যায় নি। মার বয়স হওয়া সত্ত্বেও স্তনের বোঁটা তার ব্লাউজ থেকে খোঁচা দেয় বলে মনে হয় যখন মা বাড়িতে থাকে এবং ব্রা পরে না। তার সবচেয়ে লোভনীয় বৈশিষ্ট্যটি তার দুইজোড়া ও পাছা। পাছা তরমুজের মতো মোটা এবং যখনই মা হেটে বেড়ায় তখন জোয়ারের মতো অশ্লীলভাবে দোল খায়।

new choti 2022

মার নাভি বেশ গভীর এবং যখনই মা শাড়ি পরে, কোনো না কোনোভাবে মা তার নাভি দেখায়, যদিও সবাই তাকিয়ে থাকে কিন্তু মা সেটাকে পাত্তা দেয় না।আমি আমার মাকে ভালোবাসি কিন্তু আমি তার সাথে যৌন সম্পর্ক স্থাপনের স্বপ্ন দেখিনি। কিন্তু কখনও কখনও, আমি স্বপ্ন দেখি যে মা আমার বাবার অফিসের সহকর্মী, আমার বাবার ব্যবসায়িক অংশীদার, আমার চাচা ইত্যাদির সাথে বাষ্পীয় যৌনতায় লিপ্ত হয়েছে। কিন্তু বাস্তব খুব ভিন্ন মা শুধুমাত্র বাবাকেই ভালবাসে বাবা ছাড়া অন্য কারোও কথা ভাবেই না।

মা অার্থিক বিষয়েও বেশ কঠোর এবং কিছু টাকা বাঁচাতে ব যে কোনও কিছু সহ্য করতে ইচ্ছুক, যেমনটি আপনি এই গল্পে দেখতে পাবেন। এই গুণাবলীর ফলস্বরূপ, কিছু নোংরা মনের লোক তার নির্দোষতার সুযোগ নেয়। এই গল্পের বেশ কিছু অংশ রয়েছে, যেখানে আমার মা এবং কয়েকজন সাধারণের মধ্যে ঘটে যাওয়া বেশ কয়েকটি ঘটনা বর্ণনা করা হয়েছে – দুধওয়ালা, সবজিওয়ালা, ফল- বিক্রেতা, আমার বাবার অফিসের কেরানি, চাকর, চালক, আমার ব্যক্তিগত গৃহশিক্ষক এবং আমার দূরবর্তী চাচা। new choti 2022

কিছুদিন হল খুব বেশী গরম পড়ছে।এই শহরে গরমকাল বেশ কঠোর।মানুষ গ্যালন ঘামে এবং তবুও তারা তাদের প্রতিদিনের দায়িত্ব পালন করতে বাধ্য হয়।আমার মা সেদিন বাজারে যাওয়ার সিদ্ধান্ত নিলেন।সকালে ব্রেকফাস্ট দেওয়ার সময় মা একটি গোলাপী রঙের নাইটি পরেছিলেন যা তার সুস্বাদু ফিগারে বেশ টাইট বলে মনে হয়েছিল।মা যখন বাড়িতে থাকেন তখন প্রায়শই একটি নাইটি পরেন এবং প্রায় সবসময়ই কোন ব্রা বা প্যান্টি ছাড়াই।এটি বিশেষ করে রাতের মতো অন্য কোনো পোশাকের বাইরে মার বক্ররেখাকে জোরদার করে।

এবং ব্রা না পরার কারণে মার দুধগুলো খুব অাকর্ষণীয় লাগে। মার নাইটটি এমন যে মা যখন হাঁটে তখন সামনে থাকা লোকজন মায়ের বুকের দিকে লক্ষ্য করলে দেখবে যে তার রসালো দুধদুটো তার প্রতিটি পদক্ষেপের সাথে গর্বিত ভাবে দুলছে এবং এবং পিছনে পাছার দিকে তাকালে সবাই মার প্যান্টিবিহীন পাছাটি ভীতুভাবে ঝাঁকুনি দিতে থাকবে। পিছনে থাকা লোকদের মনে হবে মায়ের পাছা তাদের বাড়াকে টিজ করছে পাছায় বাড়াটা ঘসার জন্য। new choti 2022

নাস্তা দেওয়ার পর মা আমাকে বলল – বাবু অামি একটু বাজারে যাব আমার অনুপস্থিতিতে যদি কেউ আসে, তাদের বসতে এবং অপেক্ষা করতে বলবি।তারপর নিজের রুমে চেঞ্জ করতে গেল। মা বের হওয়ার সাথে সাথে আমার চোখ মায়ের দিকে গেল।মা একটি লাল রঙের হালকা শিফন শাড়ি এবং নীচে একট বিট-লাল ব্লাউজ পরেছিলেন।

শাড়ির কাপড়টি এতটাই পাতলা ছিল যে মার শরীরের উপরের অংশের চারপাশে আবৃত অংশটি সূর্যে দৃশ্যমান হয়ে রয়েছে।এছাড়াও, ব্লাউজটি এতটাই টাইট ছিল যে মার দুধদুটো ব্লাউজ থেকে ফেটে বের হওয়ার চেষ্টা করছে বলে মনে হচ্ছে।যদিও মা শাড়ি দিয়ে তার প্রশস্ত বুক ঢেকে রেখেছিল, তার বক্ররেখা তার পোশাকের জন্য পুরোপুরি উপযোগী ছিল না।

তখন অামি বললাম- তুমি কি এটা পরে বাইরে যাচ্ছ।

মা নিচের দিকে তাকিয়ে তার শাড়ির ভাঁজটা দুমড়ে মুচড়ে জিজ্ঞেস করলো – কেন এটাই সমস্যা কি? new choti 2022

অাসলে আমার মা যে মার্কেটে যাচ্ছিলেন সেটি ছিল ঘনবসতিপূর্ণ এলাকায়।সেখানে, বেশ কিছু হকার – সবজিওয়ালা থেকে শুরু করে কসাই থেকে জেলে – পাশাপাশি মাটিতে, পুরানো ভাঙা ভবনের দেয়ালের বিপরীতে বসে তাদের জিনিসপত্র বিক্রি করে। হকাররা সবচেয়ে সুন্দর কুতসিত।এরা নিম্ন শ্রেণীর ব্যবসায়ীদের দল যাদের চেহারা খুব বাজে দেখতে এবং কালো দাঁত তবুও শক্তিশালী পেশীবহুল বাহু রয়েছে।তারা নোংরা পুরানো শার্ট পরে থাকে এবং লুঙ্গি যার সারা গায়ে ছোট ছোট প্যাচ সেলাই করা আছে।

*ফ্ল্যাশব্যাক*

একদিন রাতে আমি ওই রাস্তা দিয়ে অাসার সময় দুজন হকারকে মাতাল অবস্থায় বলতে শুনেছিলাম

“সালা আমি জানতে চাই এই ধনীদের বউদের কে চোদে। মাগীগুলোর দুধের অার পাছার সাইজগুলো দেখেছিস।

“হা রে বসির।সালা ওই দুধগুলো তো অার খালি একজন এর কাছ থেকে চোদা খেয়ে তৌরী হয়নি।। নিশ্চয়ই, তারা তাদের স্বামী ছাড়া অন্য পুরুষদের কাছে যায় তাদের চাহিদা মেটানোর জন্য। new choti 2022

সেলিম – এরম বড়ো ঘোরের বিবাহিতা মাগী কে একবার হাতেই পাই না রে, পেলে সালা গুদ চুদে ম্যানহোল বনিয়ে দেব খানকি মাগীদের!

বসির – এইতো সেই দিন গুহো পরিবারের মহিলাটি এখানে ফল কিনতে এসেছিল সালি মাগী একটা যখন তার বুক থেকে এমন তরমুজ ঝুলে থাকে, তখন তার ফলের কি দরকার

আমার মায়ের কথা শুনে আমার হৃদয় এক স্পন্দন এড়িয়ে গেল।আমার তাদের উপর রাগ করা উচিত ছিল আমার মায়ের সম্পর্কে এমনভাবে কথা বলার জন্য।আশ্চর্যজনক ভাবে আমি অনুভব করলাম আমার বাড়াটা রাগ করার পরিবর্তে আলোড়ন শুরু করে দিয়েছে।

সেলিম – না রে বসির!সালা সেদিন মাগিটার ব্লাউজ এর দুটো হুক খোলা দেখলাম। দুধদুগুলো মনেহলো ফেটে বেরিয়ে আসবে।আমার তো দেখই খাড়া হয়ে গেল।

পাশে অারোও দুইজন হকার দেখি এসব শুনতে শুনতে লুঙ্গির উপর দিয়ে তাদের বাড়ায় হাত বুলাচ্ছে।

এসব কথা শুনে অামার বাড়াটাও কেমন জানি কেঁপে উঠেছিল। new choti 2022

আমার সেদিনের কথা মনে পড়ে।মা তার সমস্ত জামাকাপড় ধোয়ার জন্য পাঠিয়েছিলেন এবং মার পরার জন্য একমাত্র জিনিসটি ছিল একটি পুরানো নীল শিফন শাড়ি এবং একটি পুরানো ব্লাউজ যার উপরের দুটি হুক ছিঁড়ে গেছে।মা এটা পরে বাজারে যেতে ইতস্তত করছিল, কিন্তু আমি মাকে যেতে বলেছিলাম।আজ অবধি আমি কখনই বুঝতে পারিনি যে এই নিম্ন শ্রেণীর হকারদের এমন নজর ছিল।আমার মিষ্টি এবং নিষ্পাপ মায়ের সম্পর্কে এই নোংরা নিম্ন শ্রেণীর লোকদের কথা শুনে আমি বুঝতে পেরেছিলামযে আমি আরও শুনতে চাই

আমার বাড়াটাও এখন প্রায় পুরো দৈর্ঘ্যে বেড়েছে এবং আমি অনুভব করলাম অামার হার্টবিট টাও কেঁপে কেঁপে উঠছে।।।।।

যখন তারা এভাবে মাকে নিয়ে কথা বলছিল অার হাসছিল তখন অামার বাড়াটা পূর্ণ আকারে বেড়ে গিয়েছিল এবং আমি বাড়াকে আমার হাতে ধরে রেখেছিলাম, এটি পাগলের মতো কম্পন করছিল। আমি অবিলম্বে আমার প্যান্ট আনজিপ করে বাড়াটা বের করে খেচতে থাকলাম কয়েক সেকেন্ড খেচার পর কাম নদীর মতো অনেক মাল বেরিয়ে গেল। new choti 2022

## *ফ্ল্যাশব্যাক শেষ*

সেই দিনের কথা মনে পড়ার কারণে আমি মাকে বললাম – “মা, আমি আজকে তোমার সাথে বাজারে যাব।

মা- হঠাৎ কেন আজকে। এর অাগে তো কোনোদিন যাস নি।

অামি – অাসলে অামার কিছু জিনিস দেখার আছে।বলেই আমি হাসলাম।

মা বাড়িটি খালি রেখে যেতে কিছুটা অনিচ্ছুক ছিলেন, কিন্তু শেষ পর্যন্ত আমি মাকে রাজি করিয়েছিলাম।

অামি অার মা যখন রাস্তা দিয়ে যাচ্ছিলাম, মা মাঝে মাঝে আমাদের আশেপাশের কিছু লোকের সাথে কথা বলতে থামলেন।যাইহোক, কয়েক জন পুরুষের সাথে দেখা করার পরে, আমি বুঝতে পেরেছিলাম যে তারা মাঝে মাঝে মার শরীরের দিকে নজর রাখছে।

শুধু তাই নয়, রাস্তার অন্য কয়েকজন পুরুষও মার দিকে অপলক তাকিয়ে ছিল। new choti 2022

আমি মায়ের দিকে না তাকিয়ে কারণটা বুঝতে পারছিলাম না। যখন অামি মায়ের দিকে তাকালাম দেখি মা আমাদের এক প্রতিবেশীর সাথে আড্ডায় ব্যস্ত ছিল তখন আমি তাদের থেকে দুইধাপ দূরে সরে গিয়েছিলাম।আর আমি হতবাক হয়ে দেখতে লাগলাম মায়ের ওপরের দিকে বুক ঢেকে রাখা শাড়ির অংশটা প্রায় দৃশ্যমান হয়ে গেছে।

পাতলা কাপড়ের কারণে কেউ সহজেই মার বড় বড় খাঁড়া দুধগুলো এবং মায়ের নাভী গভীর লোভ তৈরি করছে রাস্তার মানুষদের মনে।তার বিট-লাল ব্লাউজ এক মাইল দূরদূ থেকে বোঝা যাচ্ছে ।ব্লাউজের আঁটসাঁটটা এবং তার নীচে যে ব্রা পরে ছিল তার কারণে প্রায় দুই-তিন ইঞ্চি ক্লিভেজও দেখা যাচ্ছে ।

সৌভাগ্যক্রমে, মার শাড়ির ভাঁজের কারণে, কোমরের নীচের সবকিছুই অন্তত শালীন মনে হচ্ছিল ।আমি জানি যে মা একজন অনুগত গৃহিণী এবং একজনপরিবার ভক্ত মা।এটা ঠিক যে কখনও কখনও তিনি খুব অসাবধান এবং নিষ্পাপ হয়ে চলাফেরা করে। তিনি বিশ্বাস করেন যে বিশ্বে সবাই ভাল বিশ্বস্ত লোকে পরিপূর্ণ কিন্তু স্পষ্টতই তা নয়। new choti 2022

আমি সেই লোকটির দিকে ফিরে তাকালাম যে আমার মায়ের সাথে কথা বলছিল।কুৎসিত চেহারা এবং রুক্ষ বৈশিষ্ট্যের সাথে তার বয়স প্রায় পঞ্চাশের মাঝামাঝি।

সেই লোকটা তখনও মার ক্লিভেজের দিকে নজর দিচ্ছিল, বিকৃত একটা চেহারা নিয়ে।

হঠাৎ সেই লোকটা আমার দিকে তাকাল এবং আমার চোখে চোখ মেলে সে কিছুটা ভয় পেয়ে গেল।

তারপর মায়ের দিকে তাকিয়ে বলল- “বৌদি, আজ তাহলে বাদ দিন পরে একদিন অাপনার বড়িতে যাবো খান।

মা – অবশ্যই। যখনই অাপনার সময় হবে নিশ্চয় অাসবেন দাদা।

লোকটা মায়ের দিকে তাকিয়ে একটু হেসে এর পর উল্টো দিকে চলে গেলেন, কিন্তু যাওয়ার সময় পিছন ফিরে মায়ের দুলানো পাছার দিকে আরেকবার তাকালেন।

আমরা যখন বাজারে পৌঁছলাম, তখন পুরো বিশৃঙ্খলার দৃশ্য। বাজারের সব ক্রেতারা তাদের পছন্দের বিক্রেতার কাছে যাওয়ার জন্য একে অপরকে ধাক্কাধাক্কি এবং ধাক্কা দিয়ে সামনে অাগানোর ব্যর্থ চেষ্টা চালাচ্ছিল। new choti 2022

আমি আমার মাকে আমার অাগে অাগে এগিয়ে যেতে বলেছিলাম কারণ আমি জানতাম না মা কোন বিক্রেতার কাছে যেতে চান৷ মা অামার অাগে অাগেই হাটছিল বাজারে প্রবেশ করার সাথে সাথে আমরাও একই ধাক্কাধাক্কি এবং ধাক্কাধাক্কির অভিজ্ঞতা পাচ্ছিলাম।আমার খুব একটা সমস্যা ছিল না কিন্তু আমার মায়ের অবস্থা অনেক খারাপ ছিল।

যখন মা ভিড়ের মধ্যে দিয়ে ধাক্কা দেওয়ার চেষ্টা করছিল, আমি অনেক পুরুষকে দেখেছি – যুবক এবং বৃদ্ধ উভয়ই – তারা মায়ের পাছা পেটে তাদের হাতগুলো সুযোগ বুঝে ঘসে ডলে দিচ্ছিল । মা তার দুধজোড়ায় নিজের হাত রেখে সেই বর্বরর্বদের থেকে মাকে স্পর্শ করা থেকে বিরত রাখার চেষ্টা করেছিল, কিন্তু বেশিরভাগই চেষ্টায় অসফল হচ্ছিল।

আমি মার জন্য দুঃখ বোধ করছিলাম, কিন্তু একই সময়েআমার বাড়াটাও কাঁপতে থাকে।আমার মন তখনও এটা মেনে নিতে প্রস্তুত ছিল না, কিন্তু মায়ের সাথে যেভাবে আচরণ করা হচ্ছে তা আমি বিকৃতভাবে উপভোগ করছিলাম অবশেষে আমার মা যখন বিক্রেতা/সবজিওয়ালাকে খুজে পেয়ে তার কাছে পৌঁছান, তখন মা খুবই বিভ্রান্তিতে পড়েছিলেন। new choti 2022

মার চুল সম্পূর্ণভাবে বিকৃত হয়ে গেছে, শাড়ীর অাচল টা প্রায় মার কাঁধ থেকে পিছলে গেছে এবং তার ডান কাঁধের উপরে তার ব্রায়ের একটি স্ট্র্যাপ দেখা যাচ্ছিল।

তাছাড়া আর্দ্র গরমে মা বেশ ঘামছিল। সৌভাগ্যবশত মা তার ব্রা-স্ট্র্যাপ ঢেকে ফেলল এবং সবজিওয়ালা লক্ষ্য করার আগেই তার পল্লুকেল্লু সামঞ্জস্য করে ফেলল।

মাকে দেখেই সবজিওয়ালা মার মাথা থেকে পা পর্যন্ত চোখ বুলিয়ে নিয়ে বলল – “কি বৌদি।কি লাগবে বলুন।

মার পিছনে তখনও অনেক বড় ভিড় ছিল এবং তাই মাকে তাড়াহুড়ো করতে হয়েছিল।

মা তাড়াহুড়ো করতে করতে বলল- একটি শসা, দুটি বেগুন।

হঠাৎ সবজিওয়ালা একটা নোংরা হাসি দিয়ে বলল- বৌদি, শসা কিসের জন্য লাগবে। দাদা কি বাইরে গেছে নাকি।

সেটা শুনে মার পিছনের কিছু লোক হাসছিল এবং আমিও বুঝতে পেরেছিলাম যে সবজিওয়ালা কী বোঝাতে চায়।কিন্তু আমার মা খুব নিষ্পাপ ছিল। new choti 2022

মা সবজিওয়ালার নোংরা কাথার মানে না বুঝেই বলল – “মানে শসা কি শুধু তোমার দাদা খায় নাকি।আমরও খেতে ভাল লাগে।।

পিছনের লোকজন মায়ের কথায় আরেক দফা হাসতে শুরু করে।

সবজিওয়ালা- ওহ, ক্ষমা করবেন, বৌদি।আছা বলুন আর কিছু চাই।

আমার মা সবজিওয়ালার ঝুড়ির কোণে একটি অদ্ভুত সবজি লক্ষ্য করলেন।এটি পেঁপের মতো আকৃতির হলেও কিছুটা ভিন্ন ছিল।

মা – ওটা কি

মা তার বাম আঙুল তুলে সবজিওয়ালাকে জিজ্ঞেস করল।

সবজিওয়ালা- কোনটা?

সবজিওয়ালা চারপাশে তাকাল মা কী চাচ্ছে তা বোঝার চেষ্টা করল। new choti 2022

সাথে সাথেই মা কোন সতর্কতা ছাড়াই, মা কোমর থেকে নিচু হয়ে মার হটুর ঠিক কাছে সবজিতে তার আঙুল রাখল।

এই কাজটি করতে গিয়ে মার শাড়ীর অাচলটা তার কাঁধ থেকে পিছলে পড়ে গেল। মার ব্লাউজ ঢাকা দুধগুলোর নিমজ্জিত ক্লিভেজ এখন সবজিওয়ালার অপ্রীতিকর মুখ থেকে মাত্র ইঞ্চি দূরে ছিল।

“এই জে!…এই সবজি টা কে কি বোলে”

সবজিওয়ালা কোনো উত্তর দিতে পারেননি কারণ আমার মায়ের স্পিলিং ক্লিভেজ এবং তার ঘামার্ত বগলের মধ্যে যেটি এখন মার ব্লাউজের উপর একটি ভেজা-প্যাচ তৈরি করেছে সবজিওয়ালা সেদিকে তাকিয়ে ছিল।

যখন সবজিওয়ালা অশ্লীলভাবে মার দিকে তাকিয়ে ছিল, আমি অনুভব করলাম আমার বাড়াটা অাবার জাগতে শুরু করেছে।

আমি জানতাম যে এটা লজ্জাজনক ছিল এবং আমার মাকে সতর্ক করা উচিত, কিন্তু অামার

ভিতরের জানোয়ার টা এটাকে চলতে দিতে চায়। new choti 2022

হঠাৎ, আমার মা লক্ষ্য করলেন যে নোংরা লোকটি কী দেখছে এবং অবিলম্বে মা অাচলটা দিয়ে তার ব্লাউজের উপর দিয়ে ফেটে পড়া দুধদুটো ঢেকে ফেলল।

তারপর সোজা হয়ে দাঁড়াল

সবজিওয়ালা সঙ্গে সঙ্গে নিজের ভুল বুঝতে পেরে বললেন- ওটাকে স্কোয়াশ বোলে, বৌদি! এখানকার সবজি নয়।আপনি বাড় নিয়ে খেয়ে দেখেন কেমন লাগে।আমার মা সবজিওয়ালাকে এমনভাবে দেখার জন্য অত্যন্ত বিরক্ত হয়েছিলেন।

মা রেগে বললো – “দরকার নেই আপনার স্কোয়াশ এর কত টাকা হয়েছে বলুন বাকি সবজির।

তারপরে সবজিওয়ালা মাকে পরিমাণ বলল, তার পরে মা তাকে টাকা দেয় এবং আমরা চলে যাই।

আমিও মায়ের সাথে সাথে চলে গেলাম কিন্তু অামার মনে সবজিওয়ালার ওইভাবে মায়ের দুধের দিকে তাকানো দৃশ্য টা মনে পড়ছিল অার ধনবাবাজি টা প্যান্টের তলায় ধাক্কা দিচ্ছিল।

সবজিওয়ালার সাথে ওই ঘটনার পর কয়েকদিন ঘটনাবহুল কিছুই ঘটেনি।

এর মধ্যে আমাদের বৃদ্ধা চাকরানী অসুস্থ হয়ে পড়ে….. new choti 2022

কয়েকদিন অনুপস্থিত থাকার পর, তার ছেলে একদিন আমাদের দোরগোড়ায় হাজির।আমার মা বাড়িতে ছিল একটি বাদামী রঙের নাইটি পরাছিল যা মার শরীর থেকে ঢিলেঢালাভাবে ঝুলছিল।যথারীতি, মা নীচে ব্রা পরেনি এবং তার কারণে, মার রসালো মাইগুলি এমনকি সামান্য নড়াচড়ার সাথে প্রচন্ডভাবে ঝাঁকুনি দিচ্ছিল।

চাকরাণীর ছেলে কলিংবেল বাজাল এবং আমি শুনতে পেলেও আমি সেখানে পৌঁছানোর আগেই মা দরজা খুলে দিল।

“”নমস্কার বৌদি কেমন আছেন”।

তিনি তার কথা থামিয়ে দিলেন কারণ তিনি তার সামনে দাঁড়িয়ে থাকা মহৎ কুমারীটির দিকে তাকিয়ে থাকতে পারলেন না।মুখ খোলা রেখে তিনি আমার মায়ের দিকে এমনভাবে তাকিয়ে থাকলেন যেন তিনি একরকম রানী।

“হ্যাঁ,বলুন আপনি কে” আমার মা জিজ্ঞেস করলেন।

ওই লোকটির চেহারা দেখে মা বেশ মজা পেয়েছিলেন। new choti 2022

লোকটির বয়স ৪৫ বছরের কাছাকাছি এবং মার চেয়ে অনেক খাটো, প্রায় মার স্তনের উচ্চতা পর্যন্ত (যা পরে তার সবচেয়ে বড় সুবিধা হিসেবে প্রমাণিত হবে)।লোকটাকে আসলে মার চেয়ে অনেক বেশি বয়স্ক দেখাচ্ছিল।তার মাথার দুপাশে মাত্র কয়েকটি রুপালি চুলের সাথে প্রায় টাক।তার গাঢ় রং ছিল এবং তার দাড়ির কিছু অংশ রূপালী এবং কিছু কালো ছিল।

তিনি একটি নোংরা হলুদ বোতামযুক্ত শার্ট পরেছিলেন যা তার দুর্বল শরীর থেকে ঢিলেঢালাভাবে ঝুলছিল এবং নীচে তিনি কিছু পুরানো ট্রাউজার পরেছিলেন যাতে আসল উপাদানের চেয়ে বেশি প্যাচ-ওয়ার্ক ছিল।যখন আমার মা তাকে জিজ্ঞাসা করলেন তিনি কে, তিনিসাথে সাথে তার ট্রান্স থেকে বেরিয়ে এসে উত্তর দিয়েছিলেন – ওহ, ওহ….আমি হারিয়া। আমার মা আপনার এখানে কাজ করে

আমার মা তাকে কিছুটা সন্দেহ করেছিলেন, কিন্তু তিনি যখন বুঝতে পারলেন যে আমি বাড়িতে ছিলাম তখন

তিনি তাকে ভিতরে আসতে বললেন।যখন মা সিঁড়ি বেয়ে উঠল, আমি দেখলাম নোংরা বৃদ্ধ লোকটি মার পাছার দিকে তাকিয়ে আছে এবং তার ঠোঁট চাটছে। new choti 2022

আমি তার অবস্থা ভালভাবে কল্পনা করতে পারি।যেহেতু আমার মা বাড়িতে কোনও প্যান্টি পরেন না, তারমোটা পোঁদ একটি তরঙ্গের মতো গতিতে দুলছিল কারণ মা স্থিরভাবে আমাদের বাড়ির সিঁড়ি বেয়ে উঠছিলেন।মাঝে মাঝে, মার নাইটি একটি লোভনীয় ভঙ্গিতে তার পাছার ফাটলে আটকে যেত এবং প্রতিফলন হিসাবে মা তার হাত দিয়ে তার পাছা থেকে সেগুলি খুলে ফেলত।

একজন উচ্চ শ্রেনীর ভদ্রমহিলা এমন অযত্নে অভিনয় করায় হরিয়া তার ট্রাউজারের উপর দিয়ে তার বাড়া আঁচড়াতে লাগল।আমার মা যখন বসার ঘরের মেঝেতে পৌঁছলেন, তিনি ঘুরে দাঁড়ালেন এবং সাথে সাথে হারিয়া তার হাত তার বাড়া থেকে সরিয়ে ফেলল।

মা – আপনি বসুন

হারিয়া- না না, বৌদি তা কি কোরে হই আপনি উপরে বসুন, আমি নিছে বসচিএই বলে তিনি উল্টোদিকের চেয়ারে মেঝেতে বসে পড়লেন।

মা- ওকে যেমন আপনার ইচ্ছ

আমার মা তখন সোফায় বসার চেষ্টা করলেন এবং মার বড় নিতম্ব নরম কুশনের উপর ঠেকল, এক মুহূর্তের জন্যমার দুধদুটো নাইটির উপর দিয়ে লাফিয়ে উঠল।এটা দেখে হারিয়া তার ট্রাউজারের উপরে তার পুরুষত্ব আঁচড়াতে লাগল। আমার মা তা লক্ষ্য করলেন এবং সাথে সাথে তাকালেন। new choti 2022

মা – আচ্ছা, তো মাসি…মানে আপনার মা, কেমন আছেন”

মা আবার তার ট্রাউজারের দিকে তাকাল এবং বুঝতে পারল যে সে আঁচড় দেওয়া বন্ধ করেছে কিন্তু তার বাম হাত এখনও একই জায়গায় ছিল।

হারিয়া – ওনার শরীর খুব একটা ভালো নয়।ডাক্তার বলতেছে অসুখ সারতে আর কয়টা দিন লেগে যাবে।

তাই আমি বলছিলাম, যে কটাদিন মা কাম করতে আইতে পারবে না, সেকটাদিন যদি আমিওনার হয়ে কাম করি তাহলে কি চলবে?বলেই সে ওর মাইয়ের দিকে তাকিয়ে থাকল।এই কথা বলার সময় এটা আমার মাকে কিছুটা অস্বস্তিতে ফেলেছিল।তিনি এই লোকটিকে নিয়ে সন্দিহান ছিলেন যদিও তাকে

বরং নিরীহ মনে হয়েছিল।

মা- কিন্তু আপনি কি সব কাজকর্ম একলা করতে পারবেন? new choti 2022

হারিয়া- অবশ্যই বৌদি।। অন্যথায় আপনি যদি মাত্র এক মাসের জন্য অন্য একজন চাকরকে ভাড়া করেন তবে আপনাকে এখন যে বেতন দিচ্ছেন তার থেকে অন্তত তিনগুণ টাকা দিতে হবে!”

আমার মা এক সেকেন্ড ভেবে বললেন – “হুম, এটা ঠিকি বলেছেন। কিন্তু অাপনি কি রান্না করতে জানেন।

যদিও মার তাকে খুব একটা পছন্দ হয় নি, কিন্তু মা তার প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করার কোনো ইচ্ছা ছিল না।

হারিয়া – হ্যাঁ আমি এত ভালো রান্না জানি যে আমার খাবারের স্বাদ পেলেই আপনি আপনার আঙ্গুল চাটতে শুরু করবেন বৌদি।

মা – আচ্ছা, তাহলে কালকে থেকে কাজ শুরু করতে পারেন।

“ধন্যবাদ!” তার মুখ উজ্জ্বল হতে লাগল এবং তিনি আমার মায়ের সাথে উঠে দাঁড়ালেন।তার উচ্চতা এমন ছিল যে এটি আমার মায়ের স্তনের সমান ছিল এবং তিনি মায়ের দিকে এমন অশালীনভাবে তাকাতে থাকলেন, যে আমার মা রাগান্বিত চোখে তার দিকে তাকাতে শুরু করেন।

“আচ্ছা, তাহলে আমি চলি।কাল আসবো খান। new choti 2022

মা – “ঠিক আছে।

তারপরে তিনি সিঁড়ি বেয়ে নামতে শুরু করলেন এবং দরজার কাছে পৌঁছানোর সাথে সাথে মার দিকে শেষবার অশ্লীল দৃষ্টি দিলেন। আমার মা তার সিদ্ধান্তের জন্য সম্ভবত অনুশোচনা করে সরে গিয়েছিলেন। –

হারিয়া চলে যাওয়ার পর, যদিও, আমি আমার মাকে এমন কিছু করতে দেখেছি যা আমি কখনও ভাবিনি।

যখন মা রান্নাঘরের ভিতরে যাচ্ছিল, আমি দেখলাম মা অারামে তার ভোদার জায়গাটিতে তার নাইটির উপর দিয়েই ডলছে অার উহ অাহ অাওয়াজ করছিল।।মা নিশ্চয়ই ভেবেছিল কেউ তাকাচ্ছে না
কিন্তু মা ভুল ছিল।

  adult story bangla আপু আমার নুনু ধরে নাড়াচ্ছে

Leave a Reply

Your email address will not be published.