new choti sex মায়ের গল্প – 3 by Momscuck

Bangla Choti Golpo

bangla new choti sex. পরের দিন সকালে আমি আগে থেকেই মায়ের ঘরে লুকিয়ে থাকলাম। মাকে বলে রাখলাম যত বাজে কথা বলুক, গালিগালাজ করুক তুমি কিন্তু বিদেয় করবেই। ঠিক 11টা 20 তে মা যখন নিজের ঘরে কানাই কাকা এসে ঘরে ঢুকলো।
কানাই: কিরে মাগী আজ জল দিলি না।
মা: আজ থেকে আর কাজ করার দরকার নেই। তোমার এখানে আসার ও দরকার নেই।

কানাই: তাই বললে হয় সোনা। তোমার গুদ মারতে যে আসতেই হবে। হেহেহেহে
মা: না। তোমার অত্যাচার অনেক সহ্য করেছি আর নয়। তোমার যা টাকা হয়েছে। এই নাও। দেড় হাজার টাকা। আরও এক হাজার টাকা দিলাম।
কানাই:এই খানকি। তুই আমাকে টাকা দেখাচ্ছিস। তোর সব কীর্তি ফাঁস করতেই হবে মনে হচ্ছে।
মা: তোমার যা খুশি করো। তোমাকে ভয় পাই না। টাকা নিয়ে বেরিয়ে যাও।

new choti sex

এবার কানাই একটু থমকে গেল। তারপর হটাৎ মায়ের গালে এক চড় মারলো। আর তার সঙ্গে সঙ্গেই মায়ের ব্লাউজ টা ধরে টান দিলো। মা প্রথমে কিছু বুঝে নি। তারপর মা মারল এক কিল। এতে কানাই পুরো চুপ করে গেল। তারপর জোরে ঠিলে দিলো। কানাই পরে গেল। মাথায় লাগলো। তা করতেই আমি বেরিয়ে এলাম।

আমাকে দেখে কানাই বললো, ও ছেলের সাথেই লাগালাগি করছিস মাগী। তাই ভাবি এত দেমাগ কিসের। শোন বেটা। তোর মা বেশ্যা। এতে আমার মেজাজ বিগড়ে গেল।
আমি দিলাম কয়েক ঘা। তাতে ও চুপ করলো।
আমি: শোন ভালো ভাবে বলছি টাকা নে আর কেটে পর। না হলে জানে মরবি। new choti sex

তা করতেই কনি এলো। ও আমাকে সামলে নিলো। টাকা নিয়ে কানাই খুঁড়িয়ে খুঁড়িয়ে চলে গেল। সেদিন প্রায় অনেকখন আমরা বসে থাকলাম চুপচাপ। প্রায় বিকালে কনি আমাকে খাইয়ে দিলো। মানসিক ভাবে এত টা চাপ পেয়েছিলাম যে খাওয়া হতেই ঘুমিয়ে গেলাম। উঠলাম তখন রাত 12 টা। মা আর কনি আমার 2 দিকে বসে আছে। আমি ওঠাতে ওরা একটু হাসলো। মা রাতের খাবার আনতে গেল। কনিনিকা আর আমি চুমু খাওয়া শুরু করলাম। ওর জামার ভেতরে হাত দিয়ে দুদু টিপলাম।

কনি: মা চলে আসবে। ছাড়ো।
আমি: এই আর তো কয়েকদিন পরেই বিয়ে। এখন একটু দুস্টুমি করাই যায়।
কনি: এখন আবার কি? সেই কবে থেকেই তো চোদো।
আমি: তাহলে কেন এমনি করছো? new choti sex

কনি: তা বলে মাকে দেখাবো নাকি?
আমি: তাহলে আজ রাতে আমার সাথে থাকো।
কনি: রাত 12 টা বাজে। এখানেই থাকতে হবে। কিন্তু মায়ের রুমে।

আমি: না আমার রুমে। মানে আমাদের রুমে।
কনি: মা আসছে। বলে দেখো। আমার কোনো অসুবিধা নেই।

মা খাবার নিয়ে ঢুকলো। আমি খেতে খেতে বললাম
আমি: আজ তো কনিকে এখানেই থাকতে হবে।
মা: হা। আমার সাথে শোবে। new choti sex

আমি: আমার রুমে শুক। তোমার খাট টা ছোট।
মা: না বিয়ের আগে একসাথে রাত কাটানো যাবে না।

আমি আর কিছু বলার আগেই কনি বললো, মা দাউ নাগো ওর কাছে থাকতে। কেউ জানবে না। প্লিজ।
মা: আর কি বলবো। বউ তো নিজেই রাজি। বেশ থাকো। যেন মন সম্মান নষ্ট করো না।

আমার খাওয়া হলে আমি আর কনি একসাথে রুমে গেলাম। মা অনেক কিছু উপদেশ দিলো। যেগুলো এক কান দিয়ে ঢুকলো। এক কান দিয়ে বেরিয়ে গেল। একদম স্বামী স্ত্রীর মতো।

ওপরে গিয়ে আমি দরজা লাগিয়ে কনিকে জড়িয়ে ধরলাম। ও নিজেকে আমার হাতে শপে দিলো। কনি লম্বা মাত্র 5 ফুট। দুদু গুলো বড়। 36ড সাইজের ব্রা লাগে। পেট টা 30 সাইজের হবে। পাছা 36 ।। গায়ে হালকা মেদ আছে। একদম দারুন সুন্দরী একটা বোম্ব। আমি ওকে জড়িয়ে ধরে দুদু গুলো টিপতে লাগলাম। কিস করাও চলছিল। একটু পর ওর চুরিদার টা খুললাম। ফর্সা দুধে আলতা শরীর। তাতে ব্রা আর প্যান্টি সাদা রঙের। যেন অপ্সরা লাগছিলো। দুদুগুলোতে হালকা কামড়াতে লাগলাম। new choti sex

তারপর ওর ব্রায়ের হুকটা খুলে দিলাম। দুদু গুলো যেন একদম লাউ। একদম টানটান। অথচ হাত দিলে নরম। টিপলে দুধের নালি গুলো অনুভূত হয়। আমি জিভ দিয়ে চাটতে লাগলাম। তারপর মুখে ঢুকিয়ে দিলাম বোঁটা। হালকা কামরালাম। আবার কখনো ওর দুদু টাকে উপর দিকে তুলে বোঁটা নিয়ে দুজনে কিস করলাম। সময়ের কোনো হদিস নেই। ওর প্যান্টি টাও খুলে নিলাম। ও এবার একটু লজ্জা পেলো। দেখলাম বাল কাটে নি। আমার একদম পরিষ্কার গুদ পছন্দ। আসলে আগে যতবার আমরা সেক্স করেছি সেগুলো প্ল্যান করে।

কিন্তু আজ একদম হটাৎ করেই। আমি ওকে বললাম ওই একটু থাকলেও কোনো অসুবিধা নেই। ওর পা ফাক করতেই বুঝলাম ওর অনেক জল কাটছে। আমি কিছু না ভেবেই ওর গুদে মুখ দিলাম। এতে কনি ছটফট শুরু করলো। একটু পর ও বললো “এবার চোদো। আর থাকতে পারছি না সোনা। ”
আমি জামা খুললাম। কনি আমার প্যান্ট জাঙ্গিয়া খুলে দিল। বাঁড়াটা তখন পূর্ণ তেজে লাফাচ্ছে। প্রায় সাড়ে 7 ইঞ্চি লম্বা, মোটা প্রায় 3 ইঞ্চি। কালচে। কনি দেখেই আমার বাড়াটাকে ধরে চুমু খেলো। new choti sex

আমি বললাম, চোষ সোনা। কনি এটা যদিও পছন্দ করতো না। কিন্তু এখন বললেই মুখে ঢুকিয়ে নেই। ও আমার বাঁড়াটা আদর করতে করতেই আমি ওর গুদের চেরাই হাত ঘষতে লাগলাম। একটু পরেই গুদ আবার ভিজতে লাগলো। তারপর গুদে আমি ওকে শুয়ে দিয়ে আস্তে করে গুদের সামনে বসলাম। তারপর খুব আস্তে আস্তে চুদতে শুরুর করলাম। গরম ভেতরটা। যেন গরম মাখন। আস্তে আস্তে গতি বাড়াতে লাগলাম। আস্তে আস্তে কনির শিৎকার চিৎকার ও বাড়তে লাগলো। বিভিন্ন ভাবে উল্টে পাল্টে চুদলাম। কনডম ছিলোনা।

তাই প্রতিবার মুখে আর দুধের উপরেই মাল ফেললাম। রাত যখন 2:45 তখন ও বললো আর নয় সোনা আজকে। ঘুমাও। ওই সময় উঠে ফ্রেশ হয়ে এসে আমি একটা বারমুডা আর কনি একটা প্যান্টি আর টেপ পরে শুয়ে পড়লাম। সকাল কখন হয়েছে জানি না। ঘুম ভাঙল মায়ের ডাকে। দেখি কনি দরজা খুলে দিয়েছে। কনির পোশাক দেখেই মা হাসতে লাগলো। উঠে দেখি তখন সময় সকাল 8টা 17। এভাবে চলছিল আমাদের জীবন। বিয়ের দিন প্রায় চলে এলো। পরশু বিয়ে আর আজ ঘটলো এক ঘটনা।

  ছাত্রী উন্নয়ন প্রকল্প ও সাজিয়ার উন্নয়ন – পর্ব ৩ • Bengali Sex Stories

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *