sosur bouma sex নিচ চরিত্রের গৃহবধু | শশুর বউমাকে একা পেয়ে চুদলো – পর্ব ১

Bangla Choti Golpo

bangla sosur bouma sex. প্রথমত আমার বিষয়ে কিছু জেনে নেন, আমার নাম রিয়া, আমার বিয়ে হয়েছে প্রায় ১ মাস আগে, আমার দুধের সাইজ ৩৪ কোমরের সাইজ ২৮ আর আমার পাছার সাইজ ৩৬, বিয়ের আগেই আমার অনেক জনের সাথে চোদা হয়ে গেছে তো বিয়ের পরে এরকম কোনো কিছু করার ইচ্ছে আমার ছিলোনা কিন্তু ঘটনা ঘটে গেছে তো আর কি করা যেতে পারে ।

আমার স্বামী আমি আর আমার শশুর, শাশুড়ি তো মারা গেছেন প্রায় ২ বছর হলো তো আমরা সবাই মিলে এক বাড়িতেই থাকতাম আমার স্বামী সব সময় কাজে ব্যাস্ত থাকতো, দুদিন বাড়িতে থাকতো তাও কাজে ব্যাস্ত আমাকে হাতও লাগতোনা, আর বাকি দিনগুলোতে বাইরেই থাকতো আর আমাকে ফোনও করতো না, শুশুর মশায় সারাদিন টিভি আর খবরের পেপার পড়তো, আমাকে বাড়িতে একলা একলা মনে হতো ।

sosur bouma sex

তো ঘটনাটা ঘটেছিল সেইদিনে, যেদিন রাতে আমার স্বামীর অফিস থেকে স্বামীর বস ফোন করে আর জানতে পারি যে আমার স্বামী কে তিন-সপ্তাহের জন্য কোনো এক বিসনেস ট্রিপে যেতে হবে, আমি তো শুনে অবাক কারণ নতুন বউকে কেউ এরকম ছেড়ে রেখে যেতে পারে কিন্তু আমার স্বামী আমার থেকে তার চাকরিকে বেশি ভালোবাসতো তাই সে পরের সকালে রেডি হয়ে আমার গালে কিস করে চলে গেলো আর আমার মনে মনে রাগ হচ্ছিলো স্বামীর বসের উপরে কারণ তিন-সপ্তাহের জন্য আমার স্বামীকে কেড়ে নিলো আমার কাছ থেকে, বাড়িতে শুধু আমি আর শশুর মশায় থেকে গেলাম ।

আমার স্বামী চলে যাবার পর আমি বাড়ির কাজ-কর্ম করা শুরু করলাম, দেখি যে শশুর মশায় এখনো ঘুম থেকে উঠেননি তাই আমি শশুর মশায়ের ঘরে গেলাম, ঘরে ঢুকে দেখলাম যে শশুর মশায় ঘুমোচ্ছে ঘুম থেকে ওঠানোর জন্য শশুর মশায়ের কাছে যেতেই আমার নজর পড়লো শশুর মশায়ের ধুতির উপরে, ধুতির ফাক দিয়ে দেখতে পেলাম শশুর মশায়ের বড় কালো বাড়াটা দেখে আমার পুরো শরীর সরসরিয়ে কেঁপে উঠলো কারণ ৩-৪ মাস হয়ে গেছিলো আর কেউ আমায় চোদেনি. sosur bouma sex

আমি আর নিজেকে না থামাতে পেরে শশুর মশায়ের আরো কাছে গেলাম কাছে গিয়ে ভালো করে চেক করলাম যে শশুর মশায় ঘুমোচ্ছে নাকি এখনই জেগে যাবেন, চেক করে দেখলাম শশুর মশায়ের এখনো দেরি আছে ঘুম থেকে ওঠা তারপর আমি ধুতিটাকে আরো একটু ফাক করলাম আর দাঁড়িয়ে থেকে হালকা করে শশুর মশায়ের বাড়াটা ছুঁলাম তারপর আবার শশুর মশায়ের দিকে তাকালাম দেখলাম যে না ঘুম ভাঙছে না তাই একটু সাহস করে শশুর মশায়ের বাড়াটাকে আমার বা-হাতের মুঠোয় হালকা করে চেপে ধরলাম আর ধীরে ধীরে উপর নিচ করতে লাগলাম…

কিছুক্ষন পর শশুর মশায়ের বাড়াটা ধীরে ধীরে শক্ত আর বড় হতে লাগলো, শশুর মশায়ের বড় বাড়াটা দেখে আমার আরো সেক্স উঠে গেলো, আর একটু সাহস করে আমি শশুর মশায়ের পায়ের কাছে বসলাম তারপর যখন বাড়াটা পুরো শক্ত আর বড় হয়ে গেছে তখন আমি জোরে জোরে উপর নিচ করতে লাগলাম আর আমার ডান-হাত দিয়ে আমি আমার ডানদিকের দুধটা নিজেই টিপতে লাগলাম আর মাঝে মাঝে চেক করছিলাম যে শশুর মশায় ঘুম থেকে না ওঠে যায়. sosur bouma sex

কিছুক্ষন ওরকম চলার পর আমি আমার ডান-হাতটা আমার ব্লাউসের নিচ দিয়ে ভেতরে ঢুকিয়ে দিয়ে আমার দুধ আর দুধের বোটাটা টিপছি তারপর শশুর মশায়ের দিকে তাকালাম দেখলাম যে এখনো গভীর ঘুমে আছে, আর একটু বেশি সাহস করে এবার আমি আমার মাথাটা শশুর মশায়ের বাড়ার কাছে নিয়ে গেলাম বাড়ার গন্ধ শুকে আমার আরো সেক্স ওঠে গেলো তারপর বাড়ার মাথাতে একটা কিস করলাম আর শশুর মশায়ের দিকে তাকালাম দেখি যে এখনো ঘুমোচ্ছে.

আবার বাড়ার দিকে তাকিয়ে বাড়ার মাথাটাকে আমার মুখের ভেতরে নিয়ে ধীরে ধীরে চুষতে লাগলাম আর মাঝে মাঝে শশুর মশায়ের দিকেও চেক করছিলাম, কিছুক্ষন বাড়ার মাথাটা চোষার পর প্রায় অর্ধেক বাড়াটা মুখের ভোরে নিয়ে জোরে জোরে চুষতে লাগলাম আর আমার শশুর মশায়ের ঘুম ভাঙার দিকে কোনো গুরুত্ব ছিল না এর মাঝে শশুর মশায়ের কোনো এক সময়ে ঘুম ভেঙে গেছে আর আমাকে দেখতে পেলো যে আমি ওনার বাড়া চুষছি শশুর মশায় কোনো সাড়া না দিয়ে ঘুম করার নাটক করতে লাগলেন কিছুক্ষন পর শশুর মশায় আমার মুখের ভেতরেই সব মাল বের করে দিলেন… sosur bouma sex

আর আমি আমার মুখ থেকে বাড়াটাকে বের করে সব মালগুলো গিলে ফেললাম তারপর বাড়াটাকে ধুতি দিয়ে ঢেকে সেখান থেকে চলে গেলাম, আর শশুর মশায় মনে মনে ভাবতে লাগলেন “….বউমা আমার বাড়া কেন চুষছিলো? আমার ছেলে কি বউমাকে খুশি করতে পারছেনা? যাক যা হলো ভালোই হলো আমিও কাউকে অনেক বছর ধরে আমার বাড়াটা চুষাইনি, কিন্তু এখন বউমাকে কেমন করে চুদবো তার জন্য একটু বুদ্ধি খাটাতে হবে না বউমাও আমাকে দিয়ে চোদাতে চায়….” ।

তারপর আমি মুখ-চোখ পরিষ্কার করে সকালের জল-খাবার বানানোর জন্য রান্নাঘরে চলে গেলাম, কিছুক্ষন পরে শশুর মশায় সোফাতে এসে বসে টিভি চালু করে খবর শুনতে শুনতে পেপার পড়তে লাগলেন আর বললেন “বউমা, আমাকে একটা গরম চা বানিয়ে দাওতো” আমি বললাম “হ্যাঁ শশুর মশায় দিচ্ছি, ২ মিনিট” চা বানানোর পর আমি শশুর মশায়ের কাছে গেলাম আর ঝুকে চায়ের প্লেটটা আগে করলাম আর আমার শাড়িটা আমার বুকের উপর থেকে পরে গেলো আর শশুর মশায় আমার দিকে তাকালেন আর আমার বড় দুধগুলো দেখে হা করে থাকলেন. sosur bouma sex

শশুর মশায়ের ওরকম করে আমার দুধগুলো দেখাতে আমার লজ্জা লাগছিলো তাই আমি বললাম “শশুর মশায় আপনার চা-টা নেন” আমার কথা শুনে শশুর মশায়ের নজর আমার দুধের উপর থেকে সরলো আর বললেন “হ্যাঁ।….হ্যাঁ।….বউমা দেও” শশুর মশায় যখন আমার হাত থেকে চায়ের প্লেটটা নিয়ে নিলেন আমি তখন আমার শাড়িটা ঠিক করে শশুর মশায়ের পাশে বসলাম আমার চা-টা নিয়ে.

আমরা দুজনে মিলে চা খেতে খেতে শশুর মশায় বললেন “চা-টা বেশ ভালো হয়েছে বউমা” আমি বললাম “হ্যাঁ, আমি বানিয়েছি না তাই” শশুর মশায় বললেন যে “তাহলে বউমা আজ কি রান্না করবে দুপুরের জন্যে” আমি বললাম “আমি এখনো ঠিক করিনি, দেখা যাক কি রান্না করা যায়” এরকম গল্প করতে করতে আমাদের চা খাওয়া শেষ হলো আর আমি চায়ের প্লেটগুলো নিয়ে রান্নাঘরে চলে গেলাম ।

আমি রান্নাঘরে গিয়ে সব কাজ শেষ করতে করতে দুপুর হয়ে গিয়েছিলো তো আমি স্নান করতে গেলাম আর শশুর মশায়ের বাড়া চোষা আমার দুধগুলো ওরকম করে দেখা এই কান্ডগুলো দেখে আমি ইচ্ছা করেই বাথরুমের দরজাটা বন্ধ করলাম না দরজাটা ঠিক আমার পেছনে ছিল, তারপর আমি আমার সারি ব্লাউস পেটিকোট ব্রা প্যান্টি খুলে শাওয়ারে(Shower) স্নান করতে লাগলাম, কিছুক্ষন পর শশুর মশায় দেখলেন যে বাথরুমের দরজাটা খোলা আর দরজার ফাক দিয়ে আমার স্নান করা দেখতে লাগলেন তারপর শশুর মশায় ওনার ধুতি আর গেঞ্জি খুলে বাথরুমের ভেতরে ঢুকলেন..

আর আমার পেছনে এসে আমায় পেছন থেকে আমার দুই দুধের উপরে ওনার দুহাত দিলে চেপে ধরলেন, আমি এক সেকেণ্ডের জন্য চমকে উঠলাম আর শশুর মশায় আমার কানের কাছে এসে বললেন “বউমা আমার বাড়াটা আরেকবার চুষে দাও” আমি বললাম “আরেকবার? তাহলে আপনি বুঝতে পেরে গেছেন?” শশুর মশায় বললেন “হ্যাঁ বউমা আর তোমার বাড়া চোষাটা আমার জীবনের সব থেকে ভালো বাড়া চোষা” বলার পরে শশুর মশায় ওনার দুহাত দিয়ে আমার দুই দুধ টিপতে শুরু করলেন শশুর মশায়ের বাড়াটা ধীরে ধীরে শক্ত আর খাড়া হতে লাগলো সেটা আমি বুঝতে পারলাম আমার পাছাতে….

শশুর মশায় আমার দুধগুলো টিপতে টিপতে মাঝে মাঝে দুধের বোঁটাগুলো আঙুল দিয়ে টিপছিল, কিছুক্ষন পর শশুর মশায়ের বাড়াটা লম্বা আর শক্ত হয়ে গেলো আর আমার দুপায়ের মাঝখানে ঢুকিয়ে দিলেন আর আমি আমার পা-গুলো দিয়ে চেপে ধরলাম বাড়াটাকে তারপর শশুর মশায় আমার গুদের উপরে ওনার বাড়াটা আগে পেছন করে ঘষতে লাগলেন, তারপর আমার দুধ থেকে ডান-হাত সরিয়ে ওই হাত দিয়ে আমার মাথাটা ওনার দিকে ঘুরিয়ে নিলেন আর আমাকে লিপি কিস করতে লাগলেন আমিও ওনাকে কিস করতে লাগলাম.

কিছুক্ষন পরে ওনার ডান-হাতটা আমার পেছনে নিয়ে আসলেন আর বাড়াটা আমার গুদের উপর থেকে সরিয়ে ওনার ডান-হাত দিয়ে আমার গুদ ঘষতে লাগলেন তারপর দুটো আঙুল আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন আর আঙুলগুলো ধীরে ধীরে ভেতর বাইরে(Fingering)করতে লাগলেন আমি আমার ডান-হাতটা পেছনে নিয়ে গেলাম আর শশুর মশায়ের বাড়াটা হাতের মুঠোয় ধরে আগে পেছন(Handjob)করতে লাগলাম.

কিছুক্ষন পর শশুর মশায় আমায় কিস করা বন্ধ করলেন আর আমার গুদ থেকে আঙুলগুলো বের করে আমাকে ধরে ঘুরিয়ে দিয়ে বসিয়ে দিলেন আর বললেন “বউমা সকালের মতো করে চুষে দাও” আমি আর দেরি না করে প্রায় অর্ধেক বাড়াটা আমার মুখের ভেতরে নিয়ে নিলাম আর চুষতে শুরু করলাম শশুর মশায়ের মুখ দিয়ে “আহঃ উহঃ বউমা কি চুষছো তুমি সত্যি.

আগে আমার বাড়া এরকম কেউ চোষেনি” তারপর শশুর মশায় ওনার দুহাত আমার মাথায় রাখলেন আর আমার মাথাটা ধরে হালকা হালকা চাপ দিচ্ছিলেন বাড়াটা দিয়ে আমার মুখে আর ধীরে ধীরে বাড়াটা আরো ভেতরে ঢুকাচ্ছিলেন আমার মুখে, তারপর জোরে জোরে চাপ দিয়ে আমার মুখ চুদতে লাগলেন, এরকম কিছুক্ষন চলার পর শশুর মশায় বললেন “বউমা আমার মাল বেরোবে আর আমি সকালে মতো তোমার মুখের ভেতরে আমার মাল ফেলতে চায়” বলা শেষ হওয়ার সাথে সাথেই আমার মুখের ভেতরে সব মাল ফেলে দিলেন আর বললেন “আহঃ বউমা তুমি সবার থেকে বেস্ট চুষো বাড়া” sosur bouma sex

আমি আমার মুখ থেকে সব মাল গুলো ফেলে বললাম “হ্যাঁ, যদি আপনার মনে হয় তাহলে তাই” তারপরে শশুর মশায় বাথরুম থেকে বের হয়ে চলে গেলেন আর এই আমার স্নান শেষ করে কাপড় পরে বেরিয়ে গেলাম ।

সন্ধে বেলা শশুর মশায় সোফাতে বসে একা একা টিভি দেখছিলেন, টিভি দেখতে দেখতে কখন ঘুমিয়ে পড়েছেন সেটা আর উনি জানতেন না, আমি শশুর মশায়ের পাশে বাদিকে বসে টিভি দেখতে লাগলাম আর আমার নজর আবার শশুর মশায়ের ধুতির উপরে গেলো আমি ধুতিটাকে একটু ফাক করলাম আর দেখতে পেলাম বাড়াটাকে, বাড়াটা দেখা মাত্রই আমার সেক্স উঠে গেলো আমি শশুর মশায়ের বাড়ার দিকে ঝুকে পড়লাম আর বাড়াটা আমার ডানহাত দিয়ে ধরে প্রায় অর্ধেক বাড়াটা আমার মুখের ভেতরে ঢুকিয়ে নিলাম আর চুষতে লাগলাম.

ধীরে ধীরে বাড়াটা শক্ত আর বড় হরে লাগলো আমার মুখের ভেতরে তারপর আমি জোরে জোরে চুষতে লাগলাম পরে শশুর মশায়ের ঘুম ভেঙে গেলো আর বুঝতে পারলেন আমি ওনার বাড়া চুষছি তারপর শশুর মশায় ওনার বাঁ-হাত দিয়ে আমার ডান দিকের দুধটা ধরলেন ব্লাউসের আর ব্রা-এর উপর থেকে আর টিপতে লাগলেন আর বললেন “বউমা তুমি আবার চুষছো আমার বাড়াটা? মনে হচ্ছে আমার বাড়াটা তোমার খুব পছন্দ হয়েছে” আমি বাড়াটাকে আমার মুখ থেকে বের করে বললাম….. sosur bouma sex

“হ্যাঁ শশুর মশায় আপনার বাড়াটা আমার খুব প্রিয়” শশুর মশায় বললেন “বাড়াটা যখন তোমার পছন্দ হয়েছে তখন আর চুষতে দেরি করে না” বলার সাথে সাথেই শশুর মশায় ওনার ডানহাত দিয়ে আমার মাথাটা ধরে বাড়ার উপরে নিয়ে আসলেন আর আমি আমার মুখের ভেতরে আবার ঢুকিয়ে নিলাম বাড়াটাকে আর চুষতে লাগলাম তারপর শশুর মশায় হালকা হালকা ওনার ডানহাতটা দিয়ে আমার মাথাতে চাপ দিতে লাগলেন ওরকম কিছুক্ষন বাড়া চোষার পর শশুর মশায় বললেন….

“বউমা আমার মাল বেরোবে” আমি আর কিছু করলাম না জানি যে শশুর মশায় আমার মুখের ভেতরে মাল ফেলতে ভালোবাসেন তাই আমি অপেক্ষা করতে লাগলাম মাল বেরোনোর আর হটাৎ করে আমার মুখের ভেতরে শশুর মশায় সব মাল ঢেলে দিলেন আর আমি সব মালগুলো গিলে নিলাম, শশুর মশায় বললেন “বউমা তুমি তো মালগুলো গিলে ফেললে?” আমি বললাম “হ্যাঁ শশুর মশায়, কোনো ব্যাপার না, আপনি কোনো চিন্তা করবেন না এই ব্যাপারে” শশুর মশায় বললেন “ঠিক আছে বউমা তুমি জানো তুমি কি করবে” তারপর আমরা দুজন মিলে টিভি দেখতে লাগলাম । sosur bouma sex

টিভি দেখতে দেখতে রাত হয়ে গেলো তো আমরা একসাথে দুজনে খাওয়া-দাওয়া করেনিলাম, খাওয়া-দাওয়ার পর আমি আমার ঘরের দিকে সোবার জন্য যেতে লাগলাম তখনই শশুর মশায় বললেন “বউমা আজ রাতে আমি তোমার সাথে সুতে চায়, আমি দুই বছর ধরে একা একা থাকছি, তাই আমাকে না বলোনা” আমি একটু ভাবলাম, আমাদের মাঝে তো অনেক কিছুই হয়ে গেছে রাতে যদি শশুর মশায় আমার সাথে সোয় তাহলে আর কি হবে.

ভাবার পর বললাম “হ্যাঁ শশুর মশায় কোনো ব্যাপার না আপনি আমার সাথে সুতে পারেন” শশুর মশায় বললেন “ঠিক আছে, তুমি গিয়ে সুয়ে পর আমি দুটো ওষুধ খেয়ে প্রায় ১০-১৫ মিনিট পর আসছি” আমি বললাম “ঠিক আছে শশুর মশায়” তারপর আমি আমার ঘরে গিয়ে লাইট বন্ধ করে দিলাম আর বেডের বা-পাশে শুয়ে পড়লাম প্রায় ২০ মিনিট পর শশুর মশায় আমার ঘরে আসলেন এসে ধুতি আর গেঞ্জিটা খুলে ফেললেন অন্ধকারের জন্য আমি ওনার ধুতি আর গেঞ্জি খোলা দেখতে পাইনি তারপর আমার পাশে এসে শুয়ে পড়লেন আর বললেন “বউমা? তুমি ঘুমিয়ে গেছো নাকি? sosur bouma sex

” আমি বললাম “না শশুর মশায় এখনো ঘুমোয়নি, এখন ঘুমোবো” বলে আমি বা-পাশ হয়ে সুয়ে পড়লাম কিছুক্ষন পর শশুর মশায় আমার কাছে আসলেন এসে উনিও বা-পাশ হয়ে আমার ঘাড়ের মাঝ দিয়ে ওনার বা-হাটটা আমার ব্লাউস শাড়ির উপর দিয়ে আমার বা-দুধের উপরে রাখলেন আর ডান-হাতটা দিয়ে আমার কোমর চেপে ধরলেন আর বললেন “বউমা আমি আজ এরকম হয়ে সুই?”

আমি বললাম “আপনার যেরকম ইচ্ছে, সেরকম ভাবে সোন” তারপর কিছুক্ষন পর শশুর মশায় উনার বাড়া দিয়ে হালকা হালকা করে আমার শাড়ির উপর থেকে আমার পাছা ঘষতে লাগলেন আর ডান-হাতটা দিয়ে আমার কোমরে হাত বুলাতে লাগলেন আর বা-হাতটা দিয়ে আমার দুধে হালকা হালকা চাপ দিতে লাগলেন আর ওনার পা দিয়ে আমার পা ঘষতে লাগলেন আর আমি এই সবগুলো ব্যাপার বুঝতে পারছিলাম কিন্তু তাও কিছু বললাম না নাহলে শশুর মশায়ের রাগ হতে পারে । sosur bouma sex

কিছুক্ষন পর বুঝতে পারলাম যে শশুর মশায়ের বাড়াটা আমার পাছার ঘষা খেয়ে বাড়াটা শক্ত আর বড় হচ্ছে, তারপর শশুর মশায় ওনার পা দিয়ে আমার পা ঘষতে ঘষতে ধীরে ধীরে করে আমার শাড়িটা উপরে তুলছেন প্রায় আমার হাঁটু পর্যন্ত তুলে দিয়েছেন এবার শশুর মশায় ওনার ডান-হাতটা আমার কোমর থেকে সরিয়ে নিয়ে নিচ থেকে আমার ব্লাউসের মধ্যে তারপর ব্রা-এর মধ্যে ঢুকিয়ে হালকা করে টিপতে লাগলেন, আমি শশুর মশায়কে বললাম “শশুর মশায় এরকম করলে কিন্তু আমার ঘুম ধরবে না…..

” শশুর মশায় বললেন “বউমা আমি তো তোমাকে ম্যাসেজ করে শান্ত করছি যাতে তোমার তাড়াতাড়ি ঘুম আসে” আমি বললাম “না শশুর মশায়, আপনি আমাকে আরো উত্তেজিত করছেন” শশুর মশায় বললেন “তাহলে তো আরো ভালো” এই কথাগুলো শুনে আমি শশুর মশায়ের কি বুদ্ধি সেটা বুঝতে পারলাম, আর মনে মনে ভাবলাম প্রায় দুই মাস হয়ে গেছে কেউ আমাকে চোদেনি আজ হয়তো শশুর মশায় আমায় চুদবেন… sosur bouma sex

বলার পরে দেখি শশুর মশায় ওনার বা-হাতটা দিয়ে আমার ব্লাউস আর ব্রা খুলে দিলেন আর উনি ওনার দুহাত দিয়ে আমার দুটো দুধ ধরে জোরে জোরে টিপতে লাগলেন আর আমার মুখ দিয়ে আওয়াজ বেরোনো শুরু হলো “আহঃ শশুর মশায় উহঃ উঃ” শশুর মশায় বললেন “তোমার ভালো লাগছে বউমা আমার ম্যাসেজ?” আমি বললাম “হ্যাঁ শশুর মশায় খুব ভালো লাগছে” আর অন্যদিকে শশুর মশায়ের বাড়াটা একদম শক্ত হয়ে পুরো খাড়া হয়ে গেছে আর আমার শাড়ির উপর দিয়ে আমার পাছাতে ওনার শক্ত বড় বাড়া দিয়ে ঘুতো দিতে লাগলেন আর আরো জোরে চেপে ধরলেন…..

আমার কানের কাছে ওনার মুখ নিয়ে এসে ধীরে করে বললেন “আমি আজ তোমায়, তোমার জীবনের সব থেকে ভালো ম্যাসেজ দিবো” এই কথা শুনে আমার মনে হলো আমার পুরো শরীরের রক্ত গরম হয়ে গেলো, তারপর শশুর মশায় ওনার ডান-হাতটা আমার দুধের উপর থেকে সরিয়ে নিয়ে আমার হাঁটু পর্যন্ত আসা শাড়িটা তুলে আমার কোমর পর্যন্ত নিয়ে আসলেন পেটিকোটের সাথে আর ডান-হাতটা দিয়ে আমার প্যান্টির উপর থেকে আমার গুদের জায়গাটাতে আঙুল দিয়ে ঘষতে লাগলেন আর বললেন “এবার তোমায় কেমন লাগছে বউমা?” sosur bouma sex

আমি বললাম “উমঃ শশুর মশায়, খুব মজা লাগছে” শশুর মশায় বললেন “আর কিছুক্ষনের মধ্যেই আমি তোমাকে আরো মজা দেবো” তারপর শশুর মশায় ওনার ডান-হাতটা দিয়ে আমার প্যান্টিটাও খুলে আমার হাঁটু পর্যন্ত নিয়ে আসলেন আর ওনার ডান-হাতের দুটো আঙুল ওনার মুখের ভেতরে নিয়ে পুরো ভিজিয়ে নিলেন আর তারপর আমার গুদের কাছে নিয়ে আসলেন আঙুলগুলো আর একবারেই আমার গুদের ভেতরে পুরো আঙুলগুলো ঢুকিয়ে দিলেন আর আমার গুদের বাইরে ভেতর করতে লাগলেন(Fingering) ……….

আমার মুখ দিয়ে আবার আওয়াজ বেরোনো শুরু হলো “আহঃ উমঃ উহঃ শশুর মশায়, কি ম্যাসেজ করছেন সত্যি কোনো জবাব নেই” শশুর মশায় বললেন “এখনো তো আরো ম্যাসেজ বাকি আছে বউমা” ।

তারপর শশুর মশায় ওনার আঙুলগুলো আমার গুদের মধ্যে থেকে বের করে নিলেন আর ওনার ডান-হাতটা দিয়ে ওনার বাড়াটা ধরলেন আর আমার দুই পাছার মাঝে বারি দিতে লাগলেন কিছুক্ষন পর শশুর মশায় ওনার ডান-হাতটা ওনার মুখের কাছে নিয়ে এসে হাতের মধ্যে একটু থুতু নিলেন আর ওই হাতের থুতুটা দিয়ে ওনার বাড়ার মাথাতে লাগলেন তারপর উনি ওনার ডান-হাতটা দিয়ে বাড়াটা ধরে আমার গুদের ফুটোর সোজাসুজি রাখলেন আর বললেন “বউমা তুমি তৈরি তো?” sosur bouma sex

আমি বললাম “হ্যাঁ শশুর মশায়, আমি তো এরই অপেক্ষা করছিলাম” বলার সাথে সাথেই শশুর মশায় ওনার পারে অর্ধেক বাড়াটা আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন আর আস্তে আস্তে আমায় চুদতে লাগলেন আর বললেন “বউমা এবার তোমায় কেমন লাগছে আমার বাড়াটা নিয়ে?”

আমি বললাম “মনে হচ্ছে আমি স্বর্গে আছি শশুর মশায়” এই কথা শুনে শশুর মশায় আমার কোমরটা ওনার ডান-হাতটা দিয়ে ধরলেন আর বা-হাতটা দিয়ে আমার ঘাড়টা চেপে ধরলেন আর চোদার স্পিড বাড়ালেন আর আমায় চুদতে চুদতে ধীরে ধীরে করে বাড়াটা আরো ভেতরে ঢুকাতে লাগলেন আর কিছুক্ষনের মধ্যেই পুরো বাড়াটা আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে চুদতে লাগলেন আর আমার মুখ দিয়ে আবার আওয়াজ বেরোতে লাগলো “আহঃ উহঃ আহঃ”

কিছুক্ষন এরকম ভাবে চোদার পর শশুর মশায় ওনার বাড়াটা আমার গুদ থেকে বের করে আমায় সোজা করে সুইয়ে দিলেন আর আমার দুই পা-গুলোকে দুই দিকে দিয়ে ফাক করে দিলেন আর শশুর মশায় আমার গুদের সামনে এসে বসলেন আর ডান-হাত দিয়ে বাড়াটা ধরে পুরো বাড়াটা একবারেই জোর লাগিয়ে আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন আর জোরে জোরে চুদতে লাগলেন. আর আমার উপরে শুয়ে পরে উনি ওনার দুহাত দিয়ে আমার দুই দুধগুলো ধরে চুষতে লাগলেন আর মাঝে মাঝে দুধের বোটাগুলোকে কামড়াচ্ছিলেন….. sosur bouma sex

এরকম কিছুক্ষন আমাকে চোদার পর শশুর মশায় ওনার বাড়াটা আমার গুদ থেকে বের করে আমাকে উল্টো করে শুইয়ে দিয়ে বললেন “বউমা এবার তুমি ঘোড়া হয়ে যাও আর সব কাপড় খুলে ফেলো” আমি সব কাপড় খুলে ঘোড়া হয়ে গিয়ে বললাম “শশুর মশায় এটা তো আমার খুব পছন্দের” তারপর শশুর মশায় বাড়াটাকে ধরে আমার গুদের ফুটোর উপরে রাখলেন আর উনি ওনার দুইহাত দিয়ে আমার কোমরটা চেপে ধরলেন আর এক চাপ দিয়েই পুরো বাড়াটা আবার আমার গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন….

আর আমার কোমর ধরে ওনার দিকে আমাকে টানতে শুরু করলেন আর ওদিক থেকে তো শশুর মশায় বাড়া দিয়ে চাপ দিয়েই চলেযাচ্ছিলেন আর জোরে জোরে করে চুদতে লাগলেন আর “থপ থপ থপ” করে আওয়াজ বেরোনো শুরু হলো আমাদের চোদার আর এরকম কিছুক্ষন চোদার পর শশুর মশায় বললেন “বউমা আমার মাল বেরিয়ে যাবে এক্ষনি”

আমি বললাম “শশুর মশায় আপনি বাড়াটাকে বের করে নেন” শশুর মশায় আমার কথা না শুনে আমাকে লাগাতার চুদতেই ছিল তারপর একসময় আমার গুদের ভেতরেই শশুর মশায় ওনার সব মাল ঢেলে দিলেন আর বললেন “বউমা ভুল করে আমি মাল তোমার গুদের ভেতরেই ঢেলে ফেললাম” আমি বললাম “কোনো ব্যাপার না শশুর মশায় আমি ওষুধ খেয়ে নেবো” শশুর মশায় বললেন “আচ্ছা বউমা তাহলে তো ঠিক আছে” বলার পরে আমার পাশেই শুয়ে পড়লেন আর ঘুমিয়ে গেলেন সাথে সাথেই আমি মনে মনে ভাবলাম শশুর মশায় আজ অনেক কাজ করে ফেলেছেন তাই হয়তো শরীর অলস হওয়ার কারণে ঘুমিয়ে গেলেন । sosur bouma sex

তারপর আমি বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে ঘরে আসলাম, আসার পরে আমি শশুর মশায়ের গায়ের উপরে একটা চাদর দিয়ে ঢাকা দিলাম তারপর আমি এক এক করে আমার কাপড় গুলো পড়তে লাগলাম ব্রা-প্যান্টি-পেটিকোট-ব্লাউস-শাড়ি পরে শশুর মশায়ের পাশে গিয়ে শুয়ে পড়লাম ।


 

পরের পর্বটি কিছুদিনের মধ্যেই আপলোড করবো।

গল্পটি ভালো লাগলে কমেন্ট করে জানাবেন সবাই। ধন্যবাদ।

আমার ইমেইল – [email protected] choti golpo


  সৎ মাকে চোদার গল্প 4

Leave a Reply

Your email address will not be published.