sosur bouma sex শশুর আর বৌমার চোদন খেলা | Bangla choti kahini

Bangla Choti Golpo

bangla sosur bouma sex choti. আমার নাম অজিত। কয়েক বছর আগের কথা আমার ১৪তম জম্মদিন, বাসায় ছোট পার্টি দেওয়া হল। আমার দুই চাচা এসেছে আর তারা যথারীতি চোখ দিয়ে আমার মার শরীর গিলে খাচ্ছে। আমি দেখলাম আমার চাচা রাজু বার বার আমার মার পাছা টিপে ধরছে, কিন্তু মা কোন রাগ হচ্ছে না। আমি ভাবলাম মনে হয় মা খেয়াল করছে না ব্যাস্ত থাকায়। ছোটবেলা মা আমাকে গোসল করে দিত কিন্তু এখন একটা পার্টটাইম চাকুরি করায় তার সময় হয় না আমাকে গোসল করিয়ে দিতে। তাই আমি এখন আর আমার মার নগ্ন শরীর দেখতে পারি না।

আমার জম্মদিনের পার্টির পর বাবা অফিসের কাজে ৩/৪ দিনের জন্য বাইরে গেল, বাসায় আমি আর মা একা। আমার জম্মদিনে আমার দাদুও এসেছে, বাবা চলে যাওয়ার সময় দাদুকে বলল ৩/৪ দিন আমাদের বাসায় থেকে যেতে আমাকে আর আমার ২৮ বছরের মাকে দেখাশুনা করার জন্য। দাদু রাজী হয়ে আমাদের বাসায় থেকে গেল। যেহেতু বাবা নেই তাই মা আমাকে বলল তার সাথে তার রুমে শুতে, আমি মনে মনে খুশি হলাম অনেকদিন পর মার সুন্ধর দুধ আমি দেখতে পারব যখন মা কাপড় বদলাবে শোয়ার আগে।

sosur bouma sex

আমি বিছানায় শুয়ে মার আসার অপেক্ষা করতে লাগলাম। একটু পর মা এল আমি অবাক হয়ে দেখতে লাগলাম মা শুধু শাড়িটা খুলে ব্লাউজ আর পেটিকোট পরে আমার পাশে এসে শুয়ে পড়ল। আমি দেখলাম মা ভিতরে কোন ব্রা পরে নাই। মা আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলাতে লাগল আর টুকটাক কথা বলতে লাগল আমি একটুপর ঘুমিয়ে পড়লাম।হঠাৎ কোন শব্দ শুনে আমার ঘুম ভেঙ্গে গেল। আমি একটু চোখ ফাক করে দেখলাম মা বিছানার পাশের টেবিল ল্যাম্প জালিয়ে কোন বই পরছে।

কেউ আমাদের ঘরের দরজায় আস্তে আস্তে টোকা মারছে, মা উঠে গিয়ে দরজা খুলে দিল। দরজা খুলতেই দাদু ভিতরে ঢুকল আর বিছানার পাশে এসে দাড়িয়ে বলল, অজিত কি ঘুমিয়ে গেছে?মা আমার দিকে তাকিয়ে বলল, হ্যাঁ এই কিছুক্ষন আগে ঘুমিয়ে পড়েছে। দাদু বিছানায় মার পাশে বসে ব্লাউজের দিকে তাকিয়ে হাসল। মা তার হাতের বই সাইড টেবিলের উপর রেখে চুলের খোঁপা খুলে ফেলল। দাদু আস্তে করে মুখ নিচু করে তার ঠোঁট মার ঠোটের উপর রাখল। আমি দেখে অবাক হয়ে গেলাম আর তখন ভাবলাম কেন দাদু আমাদের বাসায় থাকতে রাজী হয়ে গেল আর কেন এই সময় মার রুমে এসেছে। sosur bouma sex

আমি শশুর আর বৌমার অবৈধ যৌন লীলার স্বাক্ষি হতে যাচ্ছি।দাদু জোরে তার ঠোঁট মার ঠোঁটে চেপে ধরল আর মা দাদুকে জড়িয়ে ধরে তার পিঠে হাত বুলাতে লাগল। মাও দাদুকে পাগলের মত চুমা খেতে লাগল আর দাদুর নিচের ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগল। এভাবে কিছুক্ষন চলার পর দাদু মার ঠোঁট থেকে নিজের ঠোঁট আলাদা করল। এরপর মার দিকে তাকিয়ে বলল, “বৌমা একবার হবে নাকি?”
মা শান্ত গলায় বলল, “কি হবে বাবা?”

দাদু হেসে বলল, “আমার সাথে খেলা করছ সোনা? বলছি যে একবার চোদাচোদি হবে নাকি? তোমাকে অনেকদিন চোদা হয় নাই এস এবার তোমাকে মন দিয়ে, প্রান দিয়ে, ধন দিয়ে চুদি।
মা বলল, “ইস বাবা আপনি কি অসভ্য হয়ে গেছেন। নিজের ছেলের বউকে চুদতে চান”।
আমি দেখতে পাচ্ছিলাম মা দাদুর সাথে মশকরা করছে। আমি অবাক হচ্ছিলাম যে আমার রক্ষণশীল মা তার শশুরের সাথে সেক্স নিয়ে কত ফ্রি আলাপ করছে। sosur bouma sex

এবার দাদু আস্তে করে তার হাত বাড়িয়ে ব্লাউজের উপর দিয়ে মার দুধে রাখল। তারপর আস্তে আস্তে হাতের তালু দিয়ে খপ করে ধরে টিপতে লাগল, ব্লাউজের উপর দিয়ে হাত দুধের উপর ঘুরিয়ে ঘুরিয়ে দুধের মাঝখানে দুধের বোটার উপর এসে থামল, দুধের বোটা ব্লাউজের উপর দিয়ে ফুলে আছে। মা এবার হেসে বলল, “বাবা এটা আপনি কি করছেন? নিজের বৌমার দুধ টিপছেন? ছাড়ুন দেখি, পাশে ছেলে শুয়ে আছে দেখছেন না যদি জেগে যায় কি হবে?”

দাদু এবার আরও জোরে জোরে মার দুধ টিপতে লাগল আর আস্তে আস্তে ব্লাউজের বোতাম খুলতে লাগল। কিছুক্ষনের মধ্যে মার দুধ দাদুর চোখের সামনে উম্মুক্ত হয়ে গেল আর দাদু চোখ বড় করে তাকিয়ে রইল।

মা বলল, “কি দেখছ চল দুধ খাবে না নিজের বৌমার? একটু চুষে দাও না বাবা”। sosur bouma sex

দাদু হেসে মাথা নিচু করে মার বাম দুধ মুখে নিয়ে ডান দিকের দুধ হাতে নিয়ে টিপতে লাগল, দাদু দুই আঙ্গুল দিয়ে দুধের বোটা মুচড়াতে লাগল। মা উঃ উঃ করে ককিয়ে উঠল। মার দুধের বোটা শক্ত হয়ে বড় হয়ে গেল। দাদু বাচ্চাদের মত মার দুধ চুষতে থাকল, এবার বাম দিকের দুধ থেকে মুখ সরিয়ে ডান দিকের দুধে মুখ দিয়ে চুষতে লাগল।

মা আস্তে আস্তে উঃ উঃ আঃ আঃ আঃ করে গোঙাতে লাগল আর দাদুর মাথা তার দুধের সাথে চেপে ধরল। মা জোরে জোরে নিঃশ্বাস ফেলছে আর অনেক উত্তেজিত হয়ে আছে। দাদু এবার দুধের থেকে মুখ সরিয়ে তার অর্ধনগ্ন বৌমার দিকে তাকিয়ে দুই হাতে জড়িয়ে রাখল।

মা এবার দাদুর পাজামার উপর দিয়ে দাদুর ফুলে উঠা জায়গায় হাত দিয়ে ধরে বলল, “বাপরে এটা আবার কি বাবা তোমার পাজামার ভিতরে। এটা এত শক্ত কেন? sosur bouma sex

দাদু বলল, “আর খেলা না সোনা এবার একটু ঘষাঘষি করি। আমার ধন একটু টিপে দাও তো বৌমা”।

মা এদিকে তার হাত দাদুর পাজামার ভিতর ঢুকিয়ে তার ধান হাতে নিয়ে টিপছে। দাদু তার মুখ নিচু করে মার দুধ কামড়ে ধরল। মা উঃ উঃ আঃ আঃ করে উঠে দাদুর ধন শক্ত করে হাতের মুঠোয় ধরে রাখল। আমি দেখলাম দাদু আস্তে আস্তে তার হাত মার পেটিকোটের ভিতর ঢুকিয়ে দিল এরপর সে হাত নাড়াতে লাগল আমি বুজতে পারছিলাম মার দুই থাইয়ের মাঝে মার ভোদায় দাদু হাত দিয়ে চটকাচ্ছে যেটা তার শশুরের ধন ভিতরে নেওয়ার জন্য তৈরি।

দাদু জোরে জোরে পেটিকোটের ভিতর তার হাত নাড়াতে লাগল আর সাথে সাথে দুধ মুখে নিয়ে চুষতে আর কামড়াতে লাগল। কিছুক্ষন মার ভোদায় হাত নেরে দাদু তার হাত আস্তে করে পেটিকোটের ভিতর থেকে বের করে পেটিকোটের ফিতা খুলতে লাগল। একটান মেরে ফিতা খুলে ফেলল, মা তার পাছা উচু করে পেটিকোট খুলে শরীর থেকে ফেলে দিয়ে পুরা ন্যাংটা হয়ে গেল। sosur bouma sex

এবার দাদু তার সুন্দরী নগ্ন বৌমার দিকে লালসার চোখে তাকাল। মা তার দুই পা ফাঁক করে বলল, ” বাবা আমার ভোদাটা একটু চুষে দেবে? আমার একবার মাল বের করে দাও তাহলে আরও বেশী করে চোদার মজা পাব।”

দাদু তার মাথা নিচু করে মার ভোঁদার কাছে মুখ নিয়ে দুই রানের মাঝে বসে মার ভোঁদার ঠোঁট ফাঁক করে ধরল। এবার প্রথমে দাদু মার ভোদা উপর থেকে নিচে জিহ্বা দিয়ে ৩/৪ টা চাটা মারল। মা উঃ উঃ আঃ আঃ বাবা উঃ উঃ উঃ করে উঠল। দাদু এবার পুরা মনোযোগ দিয়ে মার ভোদা চাঁটতে লাগল।

মার বালে ভরা ভোঁদার ঠোঁট দাদু ফাঁক করে ধরে চেটে যাচ্ছে তাই আমি মার বালের ভিতর লুকিয়ে থাকা সুন্দর চকচকে ভোদা দেখতে পাচ্ছি।
আমার ভিতর এক অজানা শিহরন বয়ে যাচ্ছে। কেননা আমার দাদু আমার মার ভোদা চাটছে এইটা দেখে আমি বেশী উত্তেজনা অনুভব করছি। দাদু মাঝে মাঝে তার জিভের ডগা মার ভোঁদার ভিতর ঢুকাচ্ছে আর বের করছে আর হাত দিয়ে তার ভোঁদার বিচি ঘষে দিচ্ছে। এবার দাদু মার ভোঁদার ঠোঁট কামড়ে ধরল মা সাথে সাথে বিছানা থেকে পাছা উঠিয়ে উঃ আঃ আঃ আঃ বাবা কি করছেন আমার ভোদায় উঃ উঃ উঃ করে চিল্লাতে লাগল। sosur bouma sex

দাদু অনবরত মার ভোঁদার ঠোঁট মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগল আর ভোঁদার বিচি জোরে জোরে ঘষতে লাগল হাত দিয়ে। কিছুক্ষনের ভিতর মা বিছানায় ছটফট করে উঃ উঃ আঃ আঃ আঃ বাবা আমি গেলাম আমার মাল বের হচ্ছে আপনার বৌমার মাল বের হচ্ছে বলতে লাগল আর দাদুর মাথা তার ভোদায় জোরে চেপে ধরে পাছা উচু করে দাদুর মুখে মাল বের করে দিল।

আমি মার দিকে তাকিয়ে দেখলাম তার মুখে তৃপ্তির হাঁসি। সে দাদুর মুখে মাল বের করে অনেক আনন্দ আর সুখ পেয়েছে। এবার দাদু বলল, “বৌমা এবার আমার ধনটাকে ভালো করে আদর করে দাও যেমন করে আমি বলি।”

দাদু দেরী না করে বিছানা থেকে উঠে দাঁড়াল, মা পাজামার ফিতা খুলে পাজামা টেনে নামিয়ে দিল। আমি দাদুর বড় আর কালো ধন দেখে অবাক হলাম। এখনও তার ধন কত বড় আর মোটা। তার ধনের বিচি দুটাও বড় ধনের নিচে ঝুলে আছে। দাদুর ধন শক্ত হয়ে দাড়িয়ে আছে। মা দাদুর ধনের দিকে লোভাতুর চোখে তাকিয়ে আছে। দাদু বিছানায় শুয়ে বলল, “বৌমা এবার আমার ধনটাকে চোষ, ধনটাকে প্রথমে হাতে নিয়ে একটু ঘষতে থাকো দেখবে রস বের হবে, তারপর একটু উপর নিচ করে খেঁচে দাও, এরপর ধনের মাথাটা মুখে নিয়ে চাট আর চোষ।” sosur bouma sex

আমি অবাক হয়ে দেখলাম মা দাদুর কথা মত দাদুর শক্ত ধনটা তার সাদা ধবধবে হাতে ধরে খেঁচতে লাগল। এভাবে কিছুক্ষন খেঁচে মা আমাকে আবারও অবাক করে দিয়ে তার মাথা নিচু করে দাদুর কালো শক্ত ধনটা মার সেক্সি মুখের ভিতর নিয়ে নিল। এবার মা দাদুর ধনের মাথায় চুমা দিয়ে জিহ্বা চারদিকে ঘুরাতে লাগল। এরপর মা ধনের কিছুটা তার মুখে পুরে নিল, দাদু পাছা উচু করে উঃ উঃ বৌমা বলে উঠল।

মা ধন তখনও হাতে ধরে আছে এবার আস্তে আস্তে ধন মুখ থেকে বের করে নিল। এবার মা ধনের আগা থেকে গোঁড়া পর্যন্ত জিহ্বা দিয়ে চাঁটতে লাগল। দাদু আনন্দে আর সুখে উঃ উঃ উঃ আমার সেক্সি খানকি বৌমা তুমি আমার ধন চেটে আমাকে পাগল করে দিচ্ছ বলে গোঙাতে লাগল।

মা একদিকে ধন চাটছে আর অন্যদিকে দাদুর বিচি হাত দিয়ে চটকাচ্ছে। মা এবার দাদুর পুরা ধন মুখের ভিতর ভরে নিল এরপর প্রথমে আস্তে আস্তে উপর নিচ করে ধন ভিতর বাহির করতে লাগল। আস্তে আস্তে মা তার গতি বাড়িয়ে ধন কপ কপ করে মুখের ভিতরে নিতে লাগল আর বের করতে লাগল। দাদু সুখে পাগল হয়ে বিছানায় হাত ছুরতে লাগল। তাদের কোন খেয়াল নেই যে আমি তাদের পাশে শুয়ে আছি। sosur bouma sex

দাদু মাকে বলতে লাগল, ” বৌমা আরও জোরে জোরে আমার ধনটাকে খাও, আমার বিচি দুটা হাতের মুঠায় নিয়ে চটকাও, বিচি দুটা টিপে দাও, আআ আহা আহা উঃ উঃ আঃ তুমি আমাকে পাগল করে দিচ্ছ বৌমা।”

প্রায় ১০ মিনিট মা দাদুর ধন চোষার পর দাদু বলল, “বৌমা নাও এবার পা দুটা ফাঁক করে ভোঁদার মুখটা খুলে ধরে শুয়ে পড়, আমার ধনটা এবার তোমার ভোদায় ঢুকিয়ে চুদতে হবে নাহলে আমার মাল তোমার মুখে বের হয়ে যাবে আর তোমার ভোদা তাহলে উপোষ থাকবে।”

এরপর মা বিছানায় শুয়ে পা দুটো বাতাসে উচু করে রাখল আর দাদু তার ধন মার ভোঁদার মুখে ফিট করে নিল। এবার দাদু জোরে এক ধাক্কা মারল আর দাদুর বড় ধনটা মার ভোদায় ফচ করে ঢুকে গেল। এরপর দাদু প্রথমে আস্তে আস্তে ঠাপ মেরে মেরে চুদতে লাগল। কিছুক্ষন পর দাদুর ঠাপের গতি বেড়ে গেল সে এখন জোরে জোরে ঠাপ মারছে, এদিকে মা উত্তেজনায় নিজেই নিজের দুধ টিপছে আর দাদু মার ঠোঁট কামড়াচ্ছে। sosur bouma sex

এরপর দাদু জোর করে মার হাত তার দুধ থেকে সরিয়ে নিয়ে দাদুর পাছায় রাখল আর দাদু মার দুধ মুখে নিয়ে চুষতে লাগল। দাদু এবার আর জোরে জোরে চুদতে লাগল মা দাদুর পাছা খামচে ধরে আছে, সাথে সাথে উঃ উঃ উঃ বাবা কতদিন পর আপনার ধনের গাদন খাচ্ছি উঃ উঃ উঃ আঃ আঃ আঃ করে চলছে।

আমি দেখলাম এবার দাদুও জোরে জোরে চুদতে চুদতে বলতে লাগল উঃ আঃ বৌমা আমার বের হবে আমার রস বের হচ্ছে, উঃ আঃ উঃ আঃ আঃ নাও নাও বৌমা আঃ আঃ করে মার ভোদার ভিতরে মাল ঢেলে দাদু মার শরীরের উপর শুয়ে পড়ল। মার চেহারা দেখে বুজতে পারছিলাম মাও মাল বের করেছে আর সে এখন খুব খুশি আর তৃপ্ত। sosur bouma sex

কিছু সময় পর দাদু তার নেতানো ধন মার ভোদা থেকে বের করে মার দুই রানের মাঝে গিয়ে মার ভোদা চাটতে লাগল, মার ভোদায় দাদু আর মার রস মিশে আসে। দাদু মার ভোদা চুষে সব রস খেয়ে নিল এরপর উপরের দিকে এসে মার ঠোটে চুমা দিল আর ঠোঁট ফাক করে জিহ্বা মুখের ভিতর ঢুকিয়ে দিল। মাও দুজনের মিশ্রিত মালের স্বাদ নিল। এরপর দাদু উঠে নিজের রুমে চলে গেল। এদিকে মা নগ্ন হয়েই আমার পাশে শুয়ে ঘুমিয়ে পড়ল।

বাবা মা ও আমি

  রাস্তায় থেকে টাকার লোভে রানী | BanglaChotikahini

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *